Thread Rating:
  • 13 Vote(s) - 2.38 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
আমি স্বতী(একটি আর্টিস্টিটিক ইরোটিক/এডাল্ট গল্প)/Completed
#1
খোলা জানালা দিয়ে হোহো বাতাস এলোমেলো করে দিচ্ছে আঁচড়ানো চুলগুলি। তারপরও চুপচাপ দাঁড়িয়ে আছে কমল, জানালা দিয়ে যেন চলে আসছে পুরনো দিনের স্মৃতি। স্থির কঠিন দৃষ্টি, চাঞ্চল্যহীন নীরবতা! বোঝার উপায় নেয় কী চলছে মনের ভিতর। অন্যের কাছে নিজেকে ধরা দিতে খুবই সংকোচ তার, বলা যায় প্রতিজ্ঞার মত। অল্পভাষী, সুপুরুষ আর রুচিশীল। মাথা থেকে পায়ের নখ পর্যন্ত অভিজাত্যের ছোঁয়া। খুব কম লোকই হাসতে দেখেছে তাকে,কখনো কদাচিৎ যা কেউ বা দেখেছে,সেটাও খুবই মার্জিত-মাপা। অক্লান্ত পরিশ্রমে বিশ্বাস, আর সততা তাকে সম্মানীয় করে তুলেছে সবার কাছেই। পরিবারের সবাই ছড়িয়ে ছিটিয়ে থাকলেও কেউ কারো থেকে দূরে সরে যায়নি। আর সবাই বিপদের সময় ছুটে আসে কমলের কাছে। কমলপ্রতাপ গুপ্ত; মাত্র ৩২ বৎসর বয়সেই নিজেকে নিয়ে গেছেন অন্যরকম উচ্চতায়!
এভাবেই চুপচাপ দাঁড়িয়ে নিজের ব্যর্থতাগুলোকে বারবার জাগিয়ে তোলেন। যার জীবনে এতো সফলতা, সে কেন হারিয়ে যায় না-পাওয়াগুলোর স্মৃতি রোমন্থনে? অর্থ-বাণিজ্যের ব্যর্থতা তাকে আরও শক্তিশালী করে তোলে,কিন্তু এর জীবনে এমন এক ব্যর্থতা আছে যা তার সব অর্জনকে ব্যাঙ্গ করে অট্টহাসিতে ফেটে পরে। বাইরে থেকে বোঝা না গেলেও রাগে ক্ষোভে পাথরের মতই শক্ত হয়ে উঠেছে তার শরীর। ব্যাকব্রাশ করা চুলগুলি আর জায়গায় নেয়, হীম ঠান্ডায় খোলা দেহে আছড়ে পড়ছে সুঁচালো বাতাস। তীব্র ঠান্ডায় অনুভূতিহীন হয়ে যাচ্ছে সব! এ যেন অপরাধী না হয়েও MORTIFICATION এর মাধ্যমে নিজেকে শাস্তি দেয়া! প্রতিদিনের অভ্যাস, কী শীত, কী গরম। হঠাৎ দরজায় নক হলো ঠুকঠুক করে। ধ্যান ভাঙলো কমলের, কাঁপতে কাঁপতে শুধু মাত্র ঘাড় ফিরিয়ে তাকালো দরজার দিকে। নিশ্চয় মা হবেন, ওর রুমে এভাবে জোরে নক কেবল মার দ্বারাই সম্ভব।
কমলের মা শান্তি প্রীয়া গুপ্ত, ছয় সন্তানের জননী। দুই ছেলে আর চার মেয়ে। মেয়েদের সবার বিয়ে হয়ে গেছে। আর তিনি স্বামীকে নিয়ে নানান জায়গায় ঘোরাতে থাকেন। কমলের বাবা এই গুপ্ত পরিবারের সবার বড় ছেলে ছিলেন,তাই সব দায়িত্ব পালন করতে গিয়ে স্ত্রীকে বেশী সময় দিতে পারেননি। শেষ বয়সে ছেলেদের কাঁধে ব্যবসা আর সংসার তুলে দিয়ে দেশ-বিদেশে বিলাস যাত্রা করেই সময় পার করেন। এই পৃথিবীতে কেবল মায়ের সাথেই মন খুলে কথা বলে কমল, এখানে আভিজাত্য আর ব্যক্তিত্বের মাপা-মাপিও নেয়। মায়ের কাছে লুকানো যায়না কিছুই, তাই চেষ্টাও করেনা কখনো। কিন্তু আরো একজন আছে,যাকে কিছুই বলেনা কমল। তবুও সে সবি জেনে যায়। থাক সে কথা। কমল আস্তে আস্তে শরীরটা মুছে একটা শার্ট লাগালো, তারপর জানালা বন্ধ করে দরজা খুলে দিলো। মা এসেছেন, সাথে বড় বোন তাপস্বীকে দেখে একটু আশ্চর্য হলো সে। কিন্তু মুখ দেখে বোঝা যাচ্ছেনা সেটা, দরজাটা খুলেই সোজা সোফাতে গিয়ে হেলান দিয়ে বসলো। রিমোট হাতে নিয়ে টিভিটা চালিয়ে দুই-একটা চ্যানেল বদল করে মা আর দিদির দিকে ফিরে তাকালো। এতোক্ষণে ওরা বসে পরেছে সোফায়। ভারী সুরে তাপস্বীকে উদ্দেশ্য করে বললো,
“কিরে কবে আসলি?” শুনে মনে হবে সেই বয়সে বড়।
“কবে এসেছি, সেই দুপুরবেলা। সন্ধ্যায় একটু বাইরে বেড়িয়েছিলাম,সে সময় তুই এসেছিস। আর একি? এখন রাত দশটা বাজে, এই সময়ে তোকে একবারো রুমের বাইরে আসতে দেখলামনা। উপায় না দেখে মাকে নিয়ে তোর রুমেই চলে আসলাম।“ ভাইয়ের এইভাবে নিজেকে একঘরে করে নেয়াটা কিছুতেই মানবেনা তাপস্বী দত্ত্ব।
“কাজ ছিলো,তাই! এবার বল তোর খবর কী? জামাইবাবু কেমন আছেন? রাহুলকে এনেছিস তো?” কমল বললো। তাপস্বী প্রশ্নের উত্তর না দিয়ে যা করতে এসেছে সেটা শুরু করলো।
“দেখ কমল, এটা ঠিক হচ্ছেনা! কারো জন্য লাইফ থেমে থাকেনা। আর এক চরিত্রহীন নারীকে ভেবে নিজের সুন্দর জীবনটা এভাবে নষ্ট করিস না। কী ছিলি তুই,আজ কী হলি। যার জন্য আনন্দ থেকে নিজেকে নির্বাসন দিলি, সে কিন্তু তার নাগরকে নিয়ে স্ফুর্তি করে বেড়াচ্ছে। সেই…” শেষ করার আগেই কমল থামিয়ে দিলো দুই বৎসরের বড় বোনকে।
“আহা! বাদ দে এসব। কারো খবর শুনতে চাইনা আমি”।
“আমিও কারও খবর দিতে আসিনি। মা, দাও ওকে ছবিটা!”মায়ের দিকে ফিরে বললো তাপস্বী। শান্তি প্রীয়া ছেলের সামনে একটা ছবি রেখে দিলেন। খুবই সুন্দরী এক মেয়ের ছবি। শান্তি প্রীয়া চোখ তুলে ছেলের দিকে তাকাতেই ভয়ে আটকে উঠলেন। রাগে ফোসফোস করছে কমলপ্রতাপ গুপ্ত। বুঝলেন এখানে বসে থাকা ঠিক হবেনা। তাই উঠে দাঁড়ালেন আর মেয়ের হাত ধরে টান দিয়ে বললেন,
“চল! কাজ হবেনা এসব কথায়। আমাদের কষ্ট সে বুঝবে কেনো? ঘরে একটা মেয়ে নেয়, বউ নেয়। এতো বিশাল বাড়ি, সামলাবে কে? মা হয়ে আমি আমার সব দায়িত্ব পালন করেছি, ছেলেরা না করলে আমি কি করতে পারি।“
মা-মেয়ে চলে গেলো হনহন করে।
মায়ের কথায় মনটা খারাপ হয়ে গেলো, ছেলে হিসাবে মাকে বউমা আর নাতি-নাতনীর মুখ দেখানো ওর দায়িত্ব। কিন্তু বিয়ে? না! 

চোখের সামনে ভেসে উঠলো সাবেক স্ত্রী নীমার নগ্ন শরীরটা। তারউপর চড়ে আছে তারই বাল্যবন্ধু প্রকাশ! নীমার দুইপা কাঁধে তুলে প্রকাশ তার পুচকী বাড়া দিয়ে পোদ মেরেই চলেছে। সেদিন মাথা ব্যথা করাই তাড়াতাড়ি চলে এসেছিলো ঘরে। মা-বাবা দেশের বাইরে ছিলেন। বোনেদের বিয়ে হয়ে গিয়েছিলো, একমাত্র ভাই অম্বধীস লন্ডন। এটা ছিলো নীমার প্রতিদিনের কাজ। ডিভোর্স হলো, কিন্তু সেই থেকে অন্যরকম হয়ে গেলো সে। প্রকাশের ওর মত অর্থ-ক্ষমতা,দেহ ছিলো না। এমনকি বাড়াটাও খুবই ছোট। কিন্তু সে কবিতা লিখতো,এটাই ছিলো আকর্ষন। এ অপমান কোনদিনও ভুলবেনা সে। তার আত্ম-অহংকার মাটির সাথে মিশে গেছে। ভিতর ভিতর আগ্নেয়গিরি জ্বলছে,নিভবেনা কখনো।

ক্রমশ...
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
bah starting ta bes shundor....
Like Reply
#3
বেশ একটা রহস্যময় ভাবে গল্পটি শুরু হয়েছে।
Like Reply
#4
দাদা আপনার সাথে আছি। চালিয়ে যান।
Like Reply
#5
দাদা সুন্দর হচ্ছে চালিয়ে যান। পরবর্তী আপডেটের অপেক্ষায়.....
Like Reply
#6
Valo kisu asbe mone hosse.. dada, besh asha jagalen mone. Chaliye jan, Sathe asi. Beshi opekkhay rakhben na, taratari update diyen.
[+] 2 users Like Bislybaran's post
Like Reply
#7
দাদা, গল্পটার কি দ্বিতীয় পর্ব লিখবেন? অনেকদিন আগে পড়েছিলাম গল্পটা desibees এ। কিন্তু পড়ার পর মনে হয়েছিলো পরে আরেকটু থাকলে ভালো হতো।
Reply
#8
Good Starting
Like Reply
#9
(16-10-2019, 11:07 AM)TheLoneWolf Wrote: দাদা, গল্পটার কি দ্বিতীয় পর্ব লিখবেন? অনেকদিন আগে পড়েছিলাম গল্পটা desibees এ। কিন্তু পড়ার পর মনে হয়েছিলো পরে আরেকটু থাকলে ভালো হTot
next day i will be post 2nd part
Like Reply
#10
Ank interesting 1st part
Plz continue
পাঠক
happy 
Like Reply
#11
(17-10-2019, 12:58 AM)Kakarot Wrote: Ank interesting 1st part
Plz continue

সময় করর উঠতে  পাাাাইনারছরচর ফ্র্রি হলেইই আপডেট পাবেন
Like Reply
#12
(17-10-2019, 12:58 AM)Kakarot Wrote: Ank interesting 1st part
Plz continue

bestotar karone ar likhte parchina shigroi next update dibo
Like Reply
#13
ওয়াও আনাদের ইরোটিক টাইপ স্টোরি কিপ ইট আপ
Like Reply
#14
Interesting kichu ekta hobe
Like Reply
#15
আপডেটের আশায় রইলাম কিন্তু!
[+] 1 user Likes boren_raj's post
Like Reply
#16
Please continue
Like Reply
#17
সেদিন খাবার টেবিলে অম্বধিস ছিলোনা, সেই সুযোগে কমল একটা প্রস্তাব দিলো সবাইকে। অম্বধিসের বিয়ে দেয়া হোক। তাতে করে ঘরে একজন বউ আসবে এবং আপাতত কমলের বিয়ের কথা ভুলে যেতে হবে সবাইকে। আর অম্বধিসকে সুখে থাকতে দেখলে নাহয় একদিন সে নিজেও আবার বিয়ে করবে। উপায় না দেখে সবাই তাতে রাজী হলো। কমল সবাইকে খুব সাবধানে মেয়ে দেখতে বললে সবাই হাসতে লাগলো। কারন একমাত্র ও ছাড়া সবাই জানে অম্বধিস নিজেই মেয়ে ঠিক করে রেখেছে। মেয়েটিকে সবারই পছন্দ, তবুও কমল নিশ্চিন্ত হতে পারছেনা। সে হচ্ছে পোড় খাওয়া গরু।
বিয়ের আয়োজন চলছে,কমল অম্বধিসকে ডেকে জিগ্যেস করলো,
“কিরে সব ঠিক আছেতো? কোন সমস্যা নেয় তো?”
অম্বধিস জয়সংকর গুপ্ত; কমলের দুই বছরের ছোট ভাই। ভাই-বোনদের মধ্যে এর সাথেই কমলের কথা হয় সবচেয়ে কম। তবুও অম্বধিস কেমন করে জেনে যায় দাদার মনের কথা। এদের মধ্যে অপরিসীম ভালোবাসা, জীবনও দিতে পারে। কথা না বলেই অনেকটা মানসিক যোগাযোগের মাধ্যমে জেনে ফেলে অন্যজনের মনের কথা। দাদার এ নির্বাসন কুঁড়ে কুঁড়ে খায় ছোট ভাইকে, মনে মনে ঠিক করেছে তাকেই একটা কিছু করতে হবে। বিদেশী শিক্ষায় শিক্ষিত, মাল্টিস্কীলড আর মেধাবী, এই হচ্ছেন অম্বধিস। আচরণে কমলের বিপরীত, মিশুক প্রাণবন্ত পরোপকারী। কমলের মত নিজেকে গুটিয়ে রাখা এর স্বভাব নয়। আঘাত পেলে যেকোন মূল্যেই ফিরিয়ে দেবে। সবাই ভালোবাসে,আবার ভয়ের কারনও। অদ্ভুত দ্বন্দ্বমুখর চরিত্র, বিশাল হৃদয়ের অধিকারী, কিন্তু নিশৃংস নির্দয় পাষাণ। ন্যায়-অন্যায়,ভালো-মন্দের এক নিজস্ব সংজ্ঞা আছে ওর। সবাই যখন শেষ আশ্রয় ভেবে ছুটে আসে কমলের কাছে, কমলেরও শেষ আশ্রয় এই অম্বধিস।
দাদার কথার মানেটা বুঝতে পারে সে, জানে কী চলছে দাদার মনে। আসলে দাদা জানতে চাইছেন মেয়েটার সম্পর্কে। বেশী বলতে হবে না,তাই বললো,
“ঠিক আছে সবি। ও এ বাড়িতেও এসেছিলো কয়েকবার, তুমি দেখনি। ওদের পরিবারটাও ভালো।“
কমল নিজেও জানে পরিবার ভালো,নীমার পরিবারটাও ভালো ছিলো। সেও ভালোবেসেই বিয়ে করেছিলো। মেয়েদের নিয়ে কোন বিশ্বাস করা নেয় ওর মনে।
ধুমধাম করেই বিয়ে হলো অম্বধিসের। বর-কনেকে মানিয়েছে ভালো। দেখতে অনেকটা মডেলদের মত অম্বধিস, দীর্ঘকায় পেটানো শরীর। আর তার সদ্য বিবাহিত বউ নিবেদিতা, রাস্তা দিয়ে হেটে গেলে সবাই একবার ফিরে তাকাবেই। লক্ষ্মীটেরা চোখ, টিকালো নাক, তামার মত শরীরের রঙ। দেখে মনে হবে বনদেবী। সুদীর্ঘ আর মাংসল শরীর,কিন্তু একফোঁটাও চর্বি নেয়। কামসূত্রের ভাষায় শঙ্খিনী নারী। অম্বধিসের চেয়ে চার বছরের ছোট নিবেদিতার চপলতা দেখে মনে হবেনা গত মাসে ২৬ এ পা দিয়েছে সে। মনের মত স্বামী পেয়েছে সে, কিন্তু একটায় সমস্যা। অম্বধিস ভীষণ হিংসুটে, কাজিনদের সাথেও প্রায় কথা বলাবলি বন্ধ করে দিয়েছে নিবেদিতা।
বিয়ের আগে অনেকবারই অম্বধিসের হাতে দলাই-মলাই হয়েছে নিবেদিতা, কিন্তু কখনো সম্পূর্ণ মিলন হয়নি তাদের মধ্যে। মাঝে মাঝে মনেপ্রাণে চাইতো অম্বধিস কিছু করুক, নিজেকে আটকে রাখা সহজ হচ্ছিলো না। তাই বাসর ঘরে অধীর অগ্রহে বসে আছে সে,কখন আসবে তার স্বামী। অম্বধিস আসলো, আর একথা সেকথা বলার সাথে সাথে সে বউয়ের অলংকারগুলি খুলে ফেললো। নিবেদিতার এমন ভাব যেন সে গল্পে মত্ত,কিন্তু মনে মনে সে কাউন্টডাউন করছে কয়টা গয়না, কয়টা কাপড় খোলা বাকি। এক সময় সে নিজেকে কেবল ন্যূন্যতম পরিচ্ছদে আবিষ্কার করলো। এবার সে নিজেই উদ্যোগী হয়ে স্বামীর পাঞ্জাবীর বোটামগুলি খুলে দিচ্ছে। সময় নিয়ে ধীরে ধীরে ওকে আরো তড়পাচ্ছে অম্বধিস। নিবেদিতার নির্লোম নাভিতে ঠোঁটের কামড়ে কামড়ে সেঁটে দিচ্ছে কামনার চিরন্তন বিষ, পুরো দেহ বিষিয়ে গুদ বেয়ে সরসর করে ঝরে পরছে সেই বিষ। আহা কী আরাম…প্রথম দিন,তাই ইচ্ছা থাকা সত্বেও অনেক কিছুই করতে পারছেনা নতুন বউ, শুধু খামচে ধরে আছে স্বামীর মাথার চুলগুলি। অম্বধিস তার নিবোকে বিবসনা করে দিলো, আর নিয়নের আলোতে সোনার শরীরটা ঝলসে উঠলো। তাকিয়ে আছে একদৃষ্টিতে, নিবেদিতা লজ্জায় মুখ ঢেকে দিলো বালিশে। অম্বধিস বউয়ের শরীরে হাত বুলাতে বুলাতে হাতটা নিয়ে গেলো নিবেদিতার পায়ের আঙুলগুলোতে। কেমন যেন তুলতুলে,সে বউয়ের পাটা তুলে নিয়ে আসলো তার বুকের কাছে। তারপর যা করলো সেটা নিবেদিতার কাছে একেবারেই অপ্রত্যাশিত, পায়ের আঙ্গুলগুলি মুখে নিয়ে চুষতে লাগলো অম্বধিস। সুখের সাগরের ধাক্কায় বেসামাল নববধু বাধা দিতে চাইছে, কিন্তু চোখ খোলার শক্তিটাও পাচ্ছেনা সে, ঠোঁট নড়বে কিভাবে। অম্বধিস বউয়ের দুই পা এক করে আঙ্গুলগুলি পালা করে চুষতে লাগলো,আর আস্তে আস্তে জোড়া লাগানো পাগুলি চুমতে চুমতে উরু বেয়ে এক্কেবারে গুদের কাছে চলে এলো। সে এমনভাবে গুদের চারপাশে জিভ চালাতে থাকলো, যে নিবেদিতার মনে হলো স্বামীকে বোধহয় কেউ বলেছে গুদের ভিতর মাইন পোতা আছে। আবার মানে হলো জিভটা টেনে এনে গুদে গুজ়ে রেখে দিতে। দুই হাত দিয়ে খামচে ধরলো স্বামীর মাথাটা, টেনে টেনে যেন নিয়ে আসছে গুদের উপর। অম্বধিস্ নিবোর ঝুলে থাকা মাইনরাগুলি ঠোট দিয়ে চেপে হালকা টান দিলো,পরক্ষণে ছেড়ে দিয়ে চেরাটায় খসখসে জিভের আলতো ছোয়া দিতেই নিবেদিতা কুঁকড়ে উঠলো। ছরাৎ করে ছেড়ে দিলো গুদের জল! এ এক নতুন অনুভুতি! অম্বধিসের হাতে মাই টিপা খেয়েছে অনেকবার, কিন্তু গুদে হাত বা জিভের স্পর্শ পেল এই প্রথম। গুদ চেটে চেটেই দুইবার বউয়ের রাগমোচন ঘটালো, তারপর উঠে বসলো অম্বধিস। পায়জামাটা খুলে হাটু গেরে বসলো তার নিবোর দুই পায়ের ফাঁকে। আড়চোখে স্বামীর বাড়াটার দিকে একবার তাকিয়েই ওটার প্রেমে পড়ে গেলো, ওটাকে আদরে আদরে ভরিয়ে দিতে চাইছে মন। কিন্তু লজ্জায় কিছুই বলতে পারলনা, আর অম্বধিস বাড়াটাকে গুদের উপর ঘসতে লাগলো। নিবেদিতা কি জ্ঞ্যান হারাচ্ছে? মনে হচ্ছে প্রতিদিনের চেনা অঙ্গ-প্রত্যঙ্গগুলো এখন মেতে উঠেছে নতুনত্বের উদযাপনে। অম্বধিস বাড়াটা সেট করে আস্তে আস্তে ঢুকাতে লাগলো গুদের ভিতর। নিজের ঠোটদুটি নিবোরগুলির সাথে এক করে চাপ দিয়েই যাচ্ছে। নিবেদিতা ব্যাথায় হাউমাউ করে উঠলো। অম্বধিস বউয়ের মনযোগ গুদ থেকে সরিয়ে দিতে খামচে ধরলো মাই দুটি,সুচাগ্র নখ গভীরভাবে বসিয়ে দিলো নরম মাংসের পিরামিডগুলিতে। নিবো মাইয়ের ব্যাথায় প্রায় লাফিয়ে উঠলো, এই সুযোগে অম্বধিস এক ঘাটক ঠাপে প্রায় পুরাটাই চালান করে দিলো গুদ-কুঞ্জে। বউকে সামলে নিয়ে সুখের চিরন্তনী প্রবাহে নিজেকে ভাসিয়ে দিলো অম্বধিস। জানে আজকের মিলনের সুখটা ওর, ব্যাথাটা কেবলই নিবোর।
নবদম্পতি একে অন্যের মাঝে হারিয়ে সুখ-দুঃখের বিলাসিতায় মত্ত, কমল তখন নিজের রুমে খোলা জানালার সামনে খোলা গায়ে দাঁড়িয়ে! নিজের বাসর রাতের স্মৃতি দপদপ করে জ্বলে উঠছে, নিজেকে ধিক্কার দিয়ে ছুটে গেলো জ্যাক ড্যানিয়েলের বোতলটার দিকে। গ্লাসে ঢেলে গলায় চালান করবে এমন সময় নিজেকে আটকালো কমল! আজ ওমির বিয়ের দিন, পবিত্র দিন। সে নিজের কষ্ট ভুলে ভাইয়ের জন্য প্রার্থনা করবে, আজ মদ খাবেনা কমল। মনে মনে ওদের সুখী দাম্পত্য জীবনের আশীর্বাদ দিলো। কিন্তু সুখ যে বড় কষ্টের ফসল! নিজের ভাইকে চেনে সে, কিন্তু নিবেদিতা? কেমন মেয়ে সে? দেখে যদিও ভালোই মনে হয়েছে, তবুও কমল নিশ্চিন্ত হতে পারছেনা। নারীকে দিয়ে বিশ্বাস নেয়, প্রায় নারীই জন্মসুত্রে “বেশ্যা”। কমল ঠিক করলো, নিজের বেলায় যে ভুল হয়েছে সেটা ওমির ক্ষেত্রে হতে দেবেনা। এ দায়িত্ব সে নিজেই নেবে।

ক্রমশ.....
Like Reply
#18
বিয়ের একমাস পর মা-বাবা স্কটল্যান্ড চলে গেলেন কমলের সবচেয়ে ছোটবোন তিথির কাছে। কয়েকমাস থাকবেন সেখানে উনারা। ঘরে কমল,অম্বাধিস আর নিবেদিতা। কয়েকজন কাজের লোক আছেন,ওরা সার্ভেন্ট কোয়ার্টারে থাকে। একদিন কমল ঘরে ফোন দিলো অফিস থেকে,তার গাড়িটা নষ্ট হয়ে গেছে, তাই ড্রাইভারকে বাবার জীপটা নিয়ে আসতে হবে ওর কাছে।
“হ্যালো, কে?” কমল জানে নতুন বউমা বা কাজেরলোকদের একজন হবে।
“হ্যালো,আমি শিশির। এ বাড়ির কেউনা। একটু লাইনে থাকুন, আমি কাউকে ডেকে দিচ্ছি।“ খত করে রিসিভারটা টেবিলে রাখার শব্দ আসলো,আর লোকটির ক্রমশ ক্ষীণ হতে থাকা আওয়াজ,
“মহারাণী আপনার কল…” কমলের কেমন অস্বস্তি করতে লাগলো। ফোনটা রেখে দিলো। সবকিছুতে সন্দেহ করাটা রোগের মত হয়ে গেছে।“কে এই লোক?” ওমি বাসায় নেয়, তবে কি বউমাও নীমার মত? হোক বা না হোক, কিন্তু হবার সুযোগটা দেয়া যাবেনা! নিজে যে নরকের আগুনে পোড়ছে ওমিকে সে আগুনে ছাই হতে দিবেনা সে। অফিস থেকে বেড়িয়ে একটা ট্যাক্সি নিলো, ৪০ মিনিট লাগবে বাসায় যেতে। প্রায় দৌড়ে ঘরে গিয়ে ঢুকলো সে, কাজের মেয়েটাকে কিছু জিগ্যেস করতে গিয়েও করলোনা। সোজা চলে গেলো উপরে। অনেক্ষণ ভেবে ধীর পায়ে চলে এলো ওমির রুমের সামনে,নক করলো খুব সংকোচ নিয়ে। নিবেদিতা ভাবলো কাজ়ের মেয়েটা,ওর নতুন সখি। গোসল করে টাওয়াল জড়িয়ে ময়েশ্চার লাগাচ্ছিলো শরীরে,দরজার লকে মোচড় দিয়েই পিছন ফিরে চলে যেতে যেতে বললো,
“এতো সময় নিলি? চা কি নিজের দুধ দিয়ে বানিয়ে…” বলতে বলতে ফিরে তাকালো। হা করে তাকিয়ে আছে কমল! তার ব্রেনে ক্লিক ক্লিক শব্দে অমর হয়ে যাচ্ছে বহমান এই সময়। মৃত্যু কি এমনই হয়? সামনে এসে দাঁড়ায়,আর আমরা ছুটে পালানোর আপ্রাণ চেষ্টা করেও বিফল হয়। কিন্তু নিবেদিতারই বা কী হলো? সে কেন স্থির হয়ে আছে? তবে কি কমলের চোখের কামনার বহ্নিমান চাহনী তার দৃষ্টিকেও অসহায় করে দিয়েছে? নাকি এটা অপ্রস্তুতটার আদিম প্রক্রিয়া। সিড়িতে ধুপধাপ শব্দে কারো উঠে আসাটা শুনেই স্বম্বিত ফিরে পেলো ওরা। কমল দরজাটা টেনে একটুখানি ফাক রেখে নিচু গলায় বললো,
“বাসায় এসেছিলাম একটা দরকারে। ভাবলাম তোমাকে একবার জিগ্যেস করি। এমনি কোন দরকার নেই। আমি চলি এখন।‘’ নিবেদিতা লজ্জায় মরে যাচ্ছে,
“আচ্ছা।“
কমল কয়েকটা দিন নিবেদিতার সামনে যেতেও পারলোনা। প্রায় সময়ই ভেসে ওঠে বউমার পাগুলি,আগুনে ঝলসানো তামার রং,মাংসল, নির্লোম আর শক্তিশালী। কমল মন থেকে সরাতে চাইলেও পারছেনা। কিন্তু ওর মনের ভিতর শুধুই সন্দেহ! আচ্ছা বউমা সেখান থেকে পালালোনা কেনো? আর বাসায় সে যাকে দেখতে গিয়েছিলো সেও ছিলোনা সেখানে, আর বউমা ওই সময় গোসল করেছে। কাজের মেয়েটার সাথেও ভালোই ভাব বুঝা গেলো। কমল সবকিছু এক করে হিসাব মিলাতে চাইছে। ঠিক করলো,নিবেদিতাকে চোখে চোখেই রাখবে সে।
নিবেদিতা অম্বধিসকে ঘটনাটা বললে সে হাসিতে গড়িয়ে পড়ল। এর কম করলেই নিবোকে আনইজি করা হবে,সে জানে।
কমল প্রায় প্রতিদিন অফিস থেকে ঘরে ফোন করে কাজের বুড়িটার কাছ থেকে এদিক সেদিকের খবর নিতে থাকে। সুযোগ বুঝে বউমা কোথায়,সেটাও জিগ্যেস করে নেয়। যথা সম্ভব ওমিকে পাঠিয়ে দিচ্ছে ঘরে, নিজেও চলে আসে সময়-অসময়ে। প্রচন্ড ভালবাসে অম্বধিসকে, তার জীবণটা নিজের মত হতে দেবেনা কমল। একদিন ঘরে ফিরছিল কমল,নিজেদের ঘরের একটু দূরে থাকতেই দেখতে পেলো গেইট দিয়ে বেড়িয়ে গেলো তাদের TOYOTA টা। ড্রাইভারের ছুটি ছিলো,ওমি অফিসে,তবে কি বউমা চালিয়ে নিয়ে যাচ্ছে? পিছু নিলো সে। গাড়িটা এক শপিং সেন্টারের সামনে এসে দাঁড়লো,কমল দেখলো বউমা একাই। আধ ঘন্টা পর অনেক ব্যাগ নিয়ে গাড়িতে ফিরে সোজা ঘরের দিকেই রওয়ানা দিলো।
অন্য একদিন কমল বাসায় এসেই ধীর পায়ে এগিয়ে গেলো নিবেদিতার রুমের সামনে। ভিতরের থেকে চাপা গোঙ্গানীর শব্দ আসছে, কেমন কেমন হলো তার। সন্দেহ নিবারণের চেয়ে দেখার ইচ্ছাটায় তীব্র মনে হলো ওর কাছে। ঘোরের বশে লকের ফুটো দিয়ে চোখ দিয়ে যা দেখলো, কমলের তাতে শ্বাসরুদ্ধ হবার অবস্থ্যা। কী দেখছে সে? সোফায় বসে টিভি দেখছে বউমা, যদিও টিভিটা দেখতে পারছেনা কমল। কানের কাছে ফোনটা ধরে রেখে হাত দিয়ে ফোলো ফোলো গুদে আঙ্গুলী করে যাচ্ছে ওমির বউ। ধোনটা ফরফর করে দাঁড়িয়ে উঠলো অনেকদিন পর। হঠাৎ নিজেকে ফিরে পেলো কমল,একি করছে সে। ছুটে পালালো নিজের ঘরের দিকে। নিবেদিতার কানে গেলো কমলের যাবার শব্দ। কাপড়টা ঠিক করে বাইরে এসে বারান্দাটায় চোখ বোলালো, কেউ নেয়। বাতাসে পুরুষালী পারফিউমের সৌরভে বুঝতে পারলো কেউ এসেছিলো এখানে। কিছুক্ষন কীযেন ভাবলো, তারপর চুপিচুপি পা বাড়ালো কমলের রুমের দিকে। দরজার বাইরে থেকে শুনতে চাইলো কমল কী করছে,সারাশব্দ না পেয়ে সেও চোখ দিলো লকের ফুটো দিয়ে! মাথা ঘোরে গেলো ওর। যা দেখলো সেটা দেখতে চাইনি সে, সম্পূর্ণ নগ্ন কমল দাঁড়িয়ে আছে আয়নার সামনে,হাতে লকলকে বাড়াটা। বাড়াটা আয়নায় দেখছে নিবেদিতা,কমল ওর দিকে পিছন ফিরে দাঁড়িয়ে আছে। নিবেদিতা নিজের রুমে এসে ভাবলো, তবে নিশ্চয় দাদা তার রুমের সামনে এসেছিলো! তাকে দেখেছে গুদ খেচার সময়। নিজেই চোখ দিয়ে তাকালো তার রুমের ফুটো দিয়ে, ঠিক যা ভেবেছে তাই। শিরশির করে কাপুনি দিলো নিবেদিতার শরীর।
অনেক্ষণ পর নিজেকে সামলে কমল ভাবছিলো কার সাথে কথা বলছিলো বউমা? এ মেয়ের অনেককিছুই সন্দেহজনক, তবু ধরতে পারছেনা কমল। সে লেগে থাকবেই! সেদিন রাতে কয়েকবছর পর স্বপ্নদোষ হল কমলের, ঘুম থেকে উঠে স্বপ্নের কিছুই মনে করতে পারলোনা। স্বপ্নের কারনটা ওর অজানা নই, তাই পাপবোধ খুচিয়ে খুচিয়ে ক্ষতবিক্ষত করে দিচ্ছে বিবেকের গৌরবকে। সে ঠিক করলো এখন থেকে ওমির বউয়ের উপর আর নজরদারি করবেনা সে।

ক্রমশ........
Like Reply
#19
Darun dada darun

Arokom update protidin din??
পাঠক
happy 
[+] 1 user Likes Kakarot's post
Like Reply
#20
অসাধারন হচ্ছে,,,,আপডেট দেন দয়া করে
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)