Thread Rating:
  • 4 Vote(s) - 2.75 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
দূরদর্শন
#1
দূরদর্শন - ১

আমাদের নতুন দোতলা বাড়িতে যখন উঠি, আমি তখন ক্লাস টেনে, টেস্ট পরীক্ষা কাছাকাছি। এই এলাকায়ই দশ বছর থাকার পর বাবা বাড়ি করলেন। আমার জন্য সবচেয়ে খুশির ব্যাপার ছিল দোতলায় দখিনমুখো ব্যালকনিওয়ালা বড় বেডরুম। ভাড়া ফ্ল্যাটে ছোট ভাইয়ের সঙ্গে রুম শেয়ার করতে হতো, এখানে এসে নিজেকে অনেকটা স্বাধীন মনে হল। যতক্ষণ স্কুলে থাকতাম না তার বেশিরভাগ সময়ই ব্যালকনিতে বসে কাটত। ঢাকার মধ্যেই একটু ভেতরের দিকে যান্ত্রিকতাহীন খোলামেলা এলাকা। ব্যালকনির সামনে উঁচু কোন অট্টালিকা দৃষ্টি রোধ করে নেই। দুই প্লট দূরে আরেকটা দোতলা বাড়ি। আশেপাশের জমিগুলো নিচু ও পতিত, সারা বছর পানি জমে থাকে। আমি সাধারণত বসে বসে আকাশ দেখি, হুড়হুড় করে আসা বাতাস খাই। ঐ বাড়িটার দিকে কখনো সখনো তাকাই। বাড়িওয়ালা পয়সাদার মানুষ, এখানে থাকেন না। ভাড়াটিয়া থাকলেও কাউকে দেখা যায়না। নিচের জানালাগুলোতে পর্দা দেয়া থাকে, উপরের ব্যালকনিতে সকাল বিকাল বুয়া এসে ঝাড় দেয়, কাপড় নাড়ে - দেখার মত কিছু নেই।

এভাবেই দিনকাল কাটছিল, এরমধ্যে কোন এক মাসের প্রথম তারিখে স্কুল থেকে ফিরে গোসল সেরে ব্যালকনিতে কাপড় নাড়তে এসে দেখি নিচতলার বাঁ পাশের জানালায় পর্দা নেই, ভেতরের সাদা দেয়াল বাইরের ঘিয়ে রঙকে মিয়ম্রাণ করে চোখে লাগছে। জানালার বড়সড় কপাটগুলো হাট করে খোলা। একটা ফ্যান ঘুরছে, পাখার ঘুরন্ত ছায়া বিছানার চাদরে পাক খাচ্ছে। খুব কৌতুহল নিয়ে সবকিছু খুঁটিয়ে খুঁটিয়ে দেখছি, এমন সময় কে যেন আচমকা কোথা থেকে উদয় হয়ে বিছানায় বসল। আমি ঝট করে মাথা নুইয়ে ফেললাম। আশেপাশে নজর দেয়ার মত কেউ না থাকায় আমার অভ্যাস ছিল স্কুল থেকে ফিরে গোসল সেরে, ইউনিফর্ম ধুয়ে দিগম্বর অবস্থায় ব্যালকনিতে এসে সেগুলো তারে ঝুলানো এবং রোদ পোহাতে পোহাতে গা শুকানো। ন্যাংটা কিশোর ব্যালকনিতে দাঁড়িয়ে প্রতিবেশী মহিলার দিকে তাকিয়ে আছে, এমন অবস্থায় চোখাচোখি হয়ে গেলে লজ্জ্বার ব্যাপার। আমি একটু একটু করে মাথা তুলে ওদিকে তাকালাম, না, আমার দিকে পিঠ ফিরিয়ে বসে আছে। সালোয়ার কামিজ পরা, ফর্সা ঘাড় চোখে পড়ছে। চুলগুলো বান করে বাঁধা, জিনিসপত্র টানাটানি করে ক্লান্ত বলে মনে হল। মহিলাটি ওড়না ফেলে হাত পা ছড়িয়ে চিৎ হয়ে শুয়ে পড়ল। দূর থেকেও কামিজের উপরের উঁচু ঢিবিগুলোর দ্রুত উঠানামা কত স্পষ্ট দেখা যাচ্ছে তা লক্ষ্য করে হৃৎপিন্ডের গতি বাড়ল। একটু কাত হয়ে শুতে দ্রুত ঘরের ভেতর ঢুকে পড়লাম। এদিকে তাকালে দেখে ফেলবে কিনা সে ভয়ে আর বেরোলাম না।

এরপর সপ্তাহখানেক লক্ষ্য করলাম, সকাল থেকে রাত এগার-বারোটা পর্যন্ত জানালা খোলা থাকে। আশেপাশে রাস্তাঘাট-ঘরবাড়ি নেই ভেবে হয়তো পর্দা লাগায়নি। বাবা-মা তাদের ব্যালকনিতে বেরোয় না বললেই চলে। শুনেছি ঐ বাসার স্বামী-স্ত্রী দুজনেই চাকরিজীবি, আমি যখন দুপুরে ব্যালকনিতে আসি তখন তারা বাসায় থাকেনা। তবুও আজকাল গোসল সেরে কোমরে গামছা পেঁচিয়ে ব্যালকনিতে আসা শুরু করেছি। সন্ধ্যা হলে ঘরে আলো জ্বলে, ঘরের বাসিন্দাদের আনাগোনা টের পাওয়া যায় সাতটার পর। ইন্টারেস্টিং কিছু না, ক্লান্ত দম্পতির ব্যস্ত পায়চারি, তারপর জানালা লাগিয়ে শুয়ে পড়া।

অষ্টম কি নবম দিনে পড়াশোনা করে দশটার দিকে হাই তুলতে তুলতে ব্যালকনিতে এসেছি, অমাবস্যার ঘুটঘুটে অন্ধকার চারদিক আঁধারে ভরিয়ে রেখেছে। ঠান্ডা বাতাস থাকলেও ঘোলা আকাশে অঙ্কের চাপে চ্যাপ্টা মগজ তারার বিনোদন খুঁজে পেলনা। এদিক ওদিক চেয়ে কিছু দেখতে না পেয়ে নিচে তাকালাম। খোলা জানালা দিয়ে আলো পাশের ক্ষেতে এসে পড়েছে। ব্যাঙ বা পোকামাকড় জাতীয় কিছু পানিতে নাড়াচাড়া করছে। চোখ তুলে ভেতরে তাকিয়েই বুক ধক! করে উঠল। নিজের অজান্তেই ঝট করে বসে পড়লাম। চোখদুটো উঁচিয়ে গ্রীলের ফাঁক দিয়ে ঘরের ভেতরের নড়াচড়া স্পষ্ট দেখতে পেলাম। সেদিনের মহিলাটি বিছানার মাঝখানে উলঙ্গ অবস্থায় সোজা হয়ে শুয়ে আছে, চুলগুলো পেছনে ছড়ানো। মহিলার স্বামী কনুইয়ে ভর দিয়ে সামনে পিছনে দুলছে। দুলুনির তালে তালে লোমশ পশ্চাৎদেশ থরথর করে কাঁপছে। স্ত্রী ফর্সা হাত দিয়ে স্বামীর পিঠ আঁকড়ে ছিল এতক্ষণ, এবার হাঁটু ভাঁজ করে সেখানটায় হাত দিয়ে পা টেনে উঁচু করল। লোকটা বুকের সঙ্গে লেপ্টে ঠাপ দিচ্ছে, মাঝে মাঝে পিঠ সোজা করে বসে নিচ দিকে তাকিয়ে স্ত্রীর উরুর ফাঁকে হাত দিয়ে নাড়াচাড়া করে আবার সহবাস পুনরারম্ভ করছে। এ সময়টাতে ছড়িয়ে পড়া পুরুষ্ট তালের মত বড় স্তন দুটোর বাদামী স্তনবৃন্ত উন্মুক্ত হয়ে যাচ্ছে। বুক ধকধকানি সামাল দিয়ে প্লাস্টিকের চেয়ারটা একটু পিছিয়ে বসলাম। শর্টসের ভেতর হাত দিয়ে লৌহশক্ত পুরুষাঙ্গ হাতাতে শুরু করেছি। এর আগে চর্মচক্ষে উলঙ্গ নারীপুরুষ বা আদিরসাত্মক দৈহিক খেলা দেখিনি, কচি বাঁড়ার শিরাগুলো যেন ফেটে যাচ্ছে। মিনিট পাঁচেক এক ধারায় ঠাপঠাপির পর দেহ দুটো নিস্তেজ হয়ে এল। লোকটি গড়িয়ে এদিকে এসে চিৎ হয়ে শুয়ে পড়ল। কালো পুরুষাঙ্গ তিরতির করে কাঁপতে কাঁপতে কুঁকড়ে যাচ্ছে। মহিলাটি এদিকে কাত হয়ে স্বামীর আধা টাক মাথায় হাত দিয়ে পাতলা চুলগুলো এলোমেলো করে দিতে লাগল। মিনিট দুয়েক পর একজোড়া সাদাকালো পাছা হেলে দুলে দরজার দিকে চলে গেল। আমি বসে বসে শুকনো ধোন খিঁচছি। স্বামী-স্ত্রী বাথরুম থেকে বেরিয়ে এল। মহিলাটির শরীর লম্বা, পেটানো। তলপেট একটু উঁচু হয়ে আছে, তবে ফিগার লোভনীয়। চওড়া কোমরের নিচে গুপ্তস্থান লোমাবৃত। সালোয়ার হাতে নিয়ে ভাঁজ করে পায়ে গলিয়েছে, এমন সময় লোকটি জানালার দিকে এগিয়ে এল। ভয়ে পেয়ে চেয়ার থেকে নেমে বসে পড়লাম। ঘট ঘট শব্দে জানালার কাপাট তিনটি লাগানোর আওয়াজ আসার পর উঠে দাঁড়ালাম। আমাকে দেখে ফেলল কিনা, চিন্তা হতে লাগল। মুঠির মধ্যে ধোনও নেতিয়ে পড়েছে।

পরদিন ঘরের সব আলো নিভিয়ে নয়টা থেকে ব্যালকনিতে বসে রইলাম। দেড় ঘন্টা অস্থিরভাবে খোলা জানালার দিকে চেয়ে থাকার পর দুজনকে দেখতে পেলাম। লোকটা বিছানায় উঠেই স্যান্ডো গেঞ্জি আর লুঙ্গি খুলতে শুরু করল। বৌ দাঁড়িয়ে দাঁড়িয়ে একে একে সালোয়ার-কামিজ, দুইরঙা অন্তর্বাস খুলে স্বামীর দেহতলে পিষ্ট হতে রেডি হল। অল্প কিছুক্ষণ চুমাচুমি আর দুধ চোষার পর গতরাতের মত ঠাপ শুরু করল টাকমাথা। ট্রাউজার থেকে তাতানো বাঁড়া বের করে স্বমেহন আরম্ভ করলাম। দুদিনে এখন পর্যন্ত অন্য কোন স্টাইলে খেলেনি মধ্যবয়ষ্ক দম্পতি। খানিকটা একঘেয়ে হয়ে যাচ্ছে বলে শরীর একটু শিথিল হয়ে এসেছিল, হঠাৎই বৌকে ডানে কাৎ করে পাছার দাবনাদুটো ছড়িয়ে ধরল লোকটি। পোঁদের ফুটোর নিচে গুপ্তকেশে ঢাকা ভোদার নিচের অংশ আবছা দেখা দিল। মনে মনে তা স্পষ্টভাবে এঁকে ধোন চেপে ধরা হাতের মুঠো আরো শক্ত করলাম। চেয়ার ছেড়ে মেঝেতে হাঁটু গেড়ে গ্রিল ধরে কতটা কাছে গিয়ে দেখা যায় সে চেষ্টা করছি। ট্রাউজার ধোনের গোড়ায় চাপ বসিয়েছে, বিরক্ত হয়ে সেটি নামিয়ে সামনে তাকিয়ে দেখলাম লোকটি বৌয়ের পিঠে পিঠ ঠেকিয়ে আধশোয়া হয়ে পেছন থেকে ঠাপ দিচ্ছে। মাংসল উরু উঁচু করে নিজের পায়ের উপর উঠিয়ে ভরাট পাছার ফাঁকে ধোন গছানোর জায়গা তৈরি করে নিয়েছে। ঠাপের গতি যখন চরমে, আমি যেন মহিলার পাছায় সৃষ্ট থ্যাপ থ্যাপ আওয়াজ শুনতে পাচ্ছিলাম। যদিও চেঁচিয়ে কথা না বললে ওখান থেকে সহজে কোন শব্দ এতদূর আসেনা। টাকমাথা বৌয়ের পিঠে এলিয়ে পড়ার আগেই ব্যালকনির সাদা দেয়াল নতুন বীর্যে মাখামাখি হয়ে গেল। উত্তেজনায় হাঁটু কাপছে। নগ্ন পাছা ছড়িয়ে ঠান্ডা মেঝেতে বসে পড়লাম। হার্টবীট কমলে আস্তে আস্তে উঠে দাঁড়িয়ে দেখি ওঘরে কেউ নেই। আঠায় মাখামাখি হাত আর কুঁচকে যাওয়া নুনু নিয়ে সন্তপর্ণে দরজা খুললাম। সবাই ঘুমিয়ে পড়েছে, হাঁটু পর্যন্ত নামানো ট্রাউজার নিয়ে পা টেনে টেনে বাথরুমে ঢুকলাম।

পরদিন স্কুল থেকে এসে প্রথমেই একটা পরিষ্কার ন্যাকড়া এনে আমার ঘরে রাখলাম। এমনিতে ঘরে হাত মারার অভ্যাস নেই, তবে গতরাতের মত ঘটনা ভবিষ্যতে ঘটলে বীর্যমাখা নুনু নিয়ে সবার ঘরের সামনে দিয়ে পা টেনে টেনে বাথরুমে যেন যেতে না হয় সে ব্যবস্থা তো থাকা উচিত। রাত দশটার দিকে নায়ক-নায়িকাকে একসঙ্গে বিছানার উপর দেখা গেল। ট্রাউজার খুলে চেয়ারে বসে আস্তে আস্তে ঘুমন্ত সেনাকে জাগানোর তোড়জোড় করলাম। কিন্তু আমাকে অবাক করে দিয়ে সবস্ত্র অবস্থায়ই জানালা আটকে দিল নায়ক। আশাহত হয়ে উঠে গেলাম। পরদিন খালি ভাবছিলাম, কোনভাবে আমার উপস্থিতি টের পেয়েই গতরাতে জানালা আটকে দিয়েছিল। তবে সেরাতেই ভুল ভাঙল। আগের মতই রুটিন করে দাম্পত্যের বাসি খেলা চলল পাঁচ বাই ছয়ের খাটে, দর্শক আমি একা। মাসখানেক যাবার পর প্যাটার্নটা ক্লিয়ার বুঝতে পারলাম। সপ্তাহে তিন থেকে চারদিন বিনা পয়সায় শো দেখার সুযোগ পাওয়া যায়। বেশিরভাগ সময় সেই পুরনো আসনেই যৌনকর্ম চলে। মাঝে মাঝে একাত ওকাত করে অল্প কিছু ঠাপ। দুদিন মহিলাকে জামাইয়ের উপর বসে ক্লান্তভাবে মিনিটখানেক কোমর দুলাতে দেখেছি। জামাইয়ের ইচ্ছা আছে বোঝা যায়, তবে চিরচিয়ায়ত বাঙালি নারীর লজ্জ্বা যৌনতৃপ্তি অর্জনের পথে যে এক পহাড়সম বাধা। শুক্রবার দুজনেই ঘরে থাকে, কিন্তু দিনের বেলা কিছু হয়না। তবে একদিন বিকেলে দেখলাম মহিলাটি বিছানায় উবু হয়ে বসে স্বামীর লুঙ্গি উঁচিয়ে একমনে মুখমেহন করে চলেছে। শেষ হবার পর মুখে হাত চেপে দৌড়ে বাথরুমের দিকে চলে গেল।
বুঝতে পারলাম তাদের যৌনজীবন খুব একটা বৈচিত্র্যপূর্ণ নয়। সামনের বাড়ির নিচতলার ভাড়াটিয়াদের নিয়মিত খুল্লাম খুল্লা নাইট শো দেখছি প্রায় চারমাস হয়েছে, এখন মাঝে মাঝেই ব্যাপারটা বেশ বোরিং লাগে। তাই বলে প্রতিদিন নতুন কিছুর আশায় ব্যালকনির চেয়ারে পাছা ছড়িয়ে বসতে ভুলিনা।

সেদিন কি বার ছিল মনে নেই, তবে শুক্রবার ছিলনা তা বলতে পারি। কারণ বাবা-মা বাসায় ছিলেন না, ছোটভাই ছিল স্কুলে। আমিও স্কুলে যাবার প্রস্তুতি নিচ্ছিলাম। শার্টের বোতাম লাগাতে লাগাতে ব্যালকনিতে এসেছি কয়েক টুকরা ফল নিয়ে। কয়েকদিন আগে সাদা ধবধবে একটা পোষা ইঁদুর কিনেছি, ওটাকে দিনের বেলায় ব্যালকনিতে খাঁচায় ঝুলিয়ে রাখি। এখন পর্যন্ত সাপখোপের উৎপাত হয়নি। প্লাস্টিকের পটে ফলগুলো রেখে কি মনে করে যেন নিচে তাকালাম। লোকটা উদোম গায়ে বিছানায় বসে আছে। এমনিতে শুক্রবার ছাড়া দুজনই অনুপস্থিত থাকে, তবে কয়েকদিন যাবৎ মাঝে মাঝে পুরুষটিকে দিনের বেলায়ও ঘরে দেখা যায়। সরকারি চাকরি করে, হয়তো সিক লিভ টিভ নিয়েছে। হাতার বোতাম লাগিয়ে ঘুরে যাব এমন সময় কি  দেখে যেন ওঘরে চোখ আটকে গেল। ভাল করে ঘরের ভেতর দৃষ্টি নিবদ্ধ করে দেখলাম, লোকটা আমার দিকে পিঠ দিয়ে বসে আছে, তার সামনে মাথা নিচু করে একটা মেয়ে দাঁড়িয়ে। ভাল করে খেয়াল করে বুঝলাম, আমাদের স্কুলের ইউনিফর্ম - সাদা সালোয়ার, লাইট ব্লু কামিজ আর ব্লু স্ট্ট্রাইপ দেয়া স্কার্ফ। স্কার্ফ দিয়ে মাথা মুড়িয়ে হিজাবের মত বাঁধা, তাই চুলও দেখা যাচ্ছেনা। লোকটা আঙুল নাচিয়ে নাচিয়ে মেয়েটিকে কিছু বলছে। সেই সঙ্গে বাম হাতের তালু দিয়ে উরুতে অস্থিরভাবে চাপড় দিচ্ছে। কথা বলতে বলতে উত্তেজিত হয়ে সামনে পেছনে ঝুঁকে পড়ছে বারবার, মাথার টাক অংশটুকু চকচক করছে। মেয়েটি মাঝে মাঝে ডানে বাঁয়ে ঘাড় নেড়ে কোন কিছু অস্বীকার করছে বলে মনে হল। যদিও ছিপছিপে গড়নের কিশোরিটির মুখ দেখা যাচ্ছেনা, তবে ধারণা করে নিলাম এটি টাকমাথার ছোট বোন - লুৎফা। লুৎফা আমার সঙ্গে একই ক্লাসে পড়ে। একটু চুপচাপ ধরণের মেয়ে। খুব একটা কথা হয়নি। এখানে ভাই-ভাবীর সঙ্গে থাকে। দুজনেই সারাদিন বাইরে থাকে বলে ওকে বিকেলে পাড়ার মেয়েদের সঙ্গে বেরোতে দেখা যায়না। ঘরের কাজ টাজ করে হয়তো। বড় ভাই কোন কিছু নিয়ে ছোট বোনকে শাসন করছে বলে মনে হচ্ছে।

কিশোরি এক হাত দিয়ে আরেক হাতের কনুই মুঠ করে ধরে রেখেছে। প্রথম ভাবলাম ব্যাথা ট্যাথা পেয়েছে হয়তো। কিন্তু একটু পরই দেখি মেয়েটি দুই হাত সোজা উঁচু করে ধরল, স্কুলে পিটির সময় আমাদের যেমনটা করতে হয়। ঢোলা কামিজের ফুল হাতা খানিকটা নেমে ফর্সা হাত বেরিয়ে এল। এবার মাথা উঁচু করল কিশোরি। হ্যাঁ, আর সন্দেহ নেই, লুৎফাই বটে। তবে গম্ভীর ফোলা ফোলা ঠোঁট দেখে মনে হল সে মাথা উঁচু করেনি বরং জোর করে তুলতে হয়েছে। লুৎফার ভাই আবার নড়েচড়ে উঠল, ডান হাত তুলে কিসব বলতে লাগল। হাত নামিয়ে আবারো মাথা নিচু করে আস্তে আস্তে উল্টো দিকে ঘুরে গেল লুৎফা, কাঁধে গোলাপী বারবী স্কুল ব্যাগ। লোকটা বিছানা ছেড়ে উঠে দাঁড়াল। দুই হাতে বোনের ঘাড় থেকে ব্যাগটা নামিয়ে বিছানার কোণে রেখে দিল। এদিকে ঘুরতে গেলে ওকে ধরে সোজা করে দাঁড় করিয়ে দিল। উঠতি মেয়েদের নিয়ে কোন মতবিরোধ হলে "বাইরে যাওয়া বন্ধ" টাইপের মানসিক শাস্তি দেয়াটা নতুন কিছুনা। লুৎফা তাহলে আজ স্কুলে যাচ্ছেনা। তামাশা দেখতে গিয়ে আমার দেরি হয়ে যাচ্ছে। ওদিকে থেকে চোখ সরিয়ে নেব এমন সময় অবাক হয়ে দেখি উল্টো দিক ঘুরে দাঁড়িয়ে থাকা লুৎফা আবার হাত উঁচু করে আছে। লোকটা ওর হাতদুটো নামিয়ে কনুই ভেঙে মাথার উপর বসাল। তারপর নিজে হাঁটু ভেঙে মেঝেয় বসে উরু সমান দৈর্ঘ্যের কামিজটি গুটিয়ে দুহাটে ডানে বামে টেনে টেনে ইলাস্টিকের ওয়েস্টে তৈরি সাদা পায়জামাটি খুলে নিতে শুরু করল। লোকটি এবার দাঁড়িয়ে বোনের গুটানো পায়জামাটি ভাঁজ করে বিছানার কোণে, ব্যাগের পাশে রাখল। লুৎফার পাছার উপর কামিজ ঝুলে পড়ে লজ্জ্বা নিবারণ করছে। এইমাত্র যা ঘটল তা দেখে সন্দেহ হল মেয়েটি আসলেই টাকমাথার ছোট বোন লুৎফা কিনা। কিন্তু একটু আগে গোলগাল ফর্সা যে মুখটা দেখেছি, দূর থেকে হলেও তা লুৎফা বলে মনে হয়েছে। ছোটবোনের পায়জামা খুলে নেয়াটা শাস্তি হিসেবে একটু বেশিই হয়ে যায় অবশ্য!

ভাই কিন্তু ওখানেই থেমে থাকেনা। ঘর জুড়ে কয়েকবার পায়চারি করে বিছানায় আড়াআড়িভাবে জানালার দিক মাথা রেখে শুয়ে পড়ল। মাথা নেড়ে নেড়ে কিসব বলতে বলতে লুঙ্গির গিঁট খুলে কুন্ডলী পাকানো পুরুষাঙ্গ বের করে মুন্ডিতে দু আঙুল দিয়ে ঘষতে শুরু করল। আধ মিনিট পর লুৎফা ধীরে ধীরে পা ফেলে বিছানায় উঠে এল। ভাইয়ের উরুতে বসে দুদিকে পা ছড়িয়ে দিল। টাকমাথা বোনের কামিজ গুটিয়ে নাভীর উপর তুলে দিল। লুৎফা দুহাতে লজ্জাস্থান ঢাকল। দুটো হ্যাঁচকা টানে হাত সরিয়ে দিল বড় ভাই। কোমর টেনে বাঁড়ার কাছাকাছি নিয়ে এল। কালচে সাপটা দ্রুত লম্বা আর পুরু হয়ে উঠছে। লুৎফা সামনে ঝুঁকে ভাইয়ের লোমশ বুকে হাত রাখল। তারপর ওভাবে বসেই পাছা উপর নিচ করতে শুরু করল। ভাই-বোনের আজব কান্ডকারখানা হাঁ হয়ে বড় বড় চোখ করে দেখছিলাম, এ দৃশ্য দেখে একটু হাসিও পেল বটে। এ যেন শরীরচর্চা চলছে! দুজনের মাথার ফাঁক দিয়ে শক্ত বাঁড়া দেখা যাচ্ছে, লুৎফার পাছা ভাইয়ের উরুতে আছড়ে পড়তে সেটি ডানে বাঁয়ে হেলে পড়ছে। দশ পনেরটি শুকনো প্রতীকি ঠাপের পর লুৎফার ঘর্মাক্ত মুখ দেখে বোঝা গেল ও ক্লান্ত। লোকটি দুহাতে ভর দিয়ে উঠে বসতে লুৎফাও উপর থেকে সরে গেল। মাথা ঝাঁকিয়ে কোন কিছু "বুঝেছে" এরকম বোঝাল। লুঙ্গি ফেলে টাকমাথা বিছানায় দাঁড়াল, দেখাদেখি লুৎফাও দাঁড়াল। একে একে স্কার্ফ, এপ্রন, ব্রা, প্যান্টি সব খুলে বোনকে উলঙ্গ করে ফেলল। এখান থেকে বুকের আকৃতি বোঝা যাচ্ছেনা, ছোটখাট এবং একদম খাড়া হবে বলে এমনটা হচ্ছে। একটু ঝুলে না গেলে দূর থেকে আকৃতি বোঝা কঠিন। নতুন কুঁড়ির মত কালো দুটো বিন্দু দেখা গেল শুধু। ভাবীর মত ননদের পায়ের ফাঁকের ত্রিভুজও লোমাবৃত। গ্রিলে কপাল ঠেকিয়ে ভাল করে দেখার চেষ্টা করছি,  চামড়ায় লেপ্টে থাকা পাতলা বালে যৌনাঙ্গ ঢেকে আছে। কোরবানীর হাটের ব্যাপারির মত ঘুরে ঘুরে তীক্ষচোখে বোনের দেহের প্রতিটি অংশ খুঁটিয়ে দেখতে দেখতে স্তনে, পাছার দাবনায় হাত দিয়ে মুঠো করে ধরে আয়তন পরিমাপ করছে। লুৎফা সোজা হয়ে বিছানায় শুয়ে পড়ল। টাকমাথা বোনের পা দুটো ছড়িয়ে গুদের সামনে আসন পেতে বসল। বাম হাত লুৎফার উরুতে বোলাতে বোলাতে ডান হাতে গুদের চেরায় আঙুল দিয়ে বিলি কাটছে। মিনিটখানের পর হাতের আগুপিছু করা দেখে মনে হল আঙলি করতে শুরু করেছে। একবার গুদের দিকে তাকাচ্ছে, আরেকবার বোনের অস্থিরভাবে নড়তে থাকা মুখের দিকে। থলথলে মুখ নেড়ে একটানা কি যেন বলে চলেছে আর লুৎফা ছোট্টভাবে জবাব দিচ্ছে। হঠাৎ করেই বোনকে জড়িয়ে ধরে তার উপর শুয়ে পড়ল টাকমাথা। জাপটে ধরে বিছানায় কিছুক্ষণ মোচড়ামোচড়ি করল দেহদুটো। এবার বাম হাত বোনের পিঠের নিচ থেকে বের করে তলপেটের দিকে নিয়ে গেল। মিনিট দুয়েক নড়াচড়া করে হাত বের করে আনল। পরবর্তী বেশ কিছুক্ষণ লোমশ কালচে পশ্চাৎদেশ ডানে-বাঁয়ে, সামনে পেছনে ঘনঘন নড়তে দেখা গেল। ডানে বাঁয়ে ঝাঁকুনি দিয়ে সামনে এগিয়ে আসার ধরণ দেখে মনে পড়ল গরুর খুঁটি মাঠে পোঁতার জন্য এভাবেই এদিক ওদিক নেড়ে নেড়ে মাটিতে চেপে দেয়া হয়। ওখানেও এ ধরনের খুঁটি পোঁতা হচ্ছে। প্রতিবার এরকম খুঁটি পোঁতার মত ঝটকা দিয়ে কয়েক মুহূর্তের জন্যে শান্ত হয় লোকটি। এ সময়টাতে লুৎফা শুণ্যে উঠে থাকা পা নেড়ে, খালি হাত বিছানার দুদিকে ছড়িয়ে স্বস্তি পেতে চেষ্টা করছে।

খুঁটি পোতা শেষ হলে স্বাভাবিক ঠাপ শুরু হল, যেমনটি বৌকে নিয়মিত দিয়ে থাকে। তবে আস্তে আস্তে শুরু হয়ে গতি খুব একটা বাড়ল না। খুব বেশিক্ষণ সহবাস গড়াল না। বোনের উপর থেকে সরে গেল টাকমাথা। বিছানা থেকে নেমে দৃষ্টির বাইরে চলে গেল। লুৎফা উঠে বসেছে। পা ছড়িয়ে আঙুল দিয়ে ভোদার পাতা ছড়িয়ে ভেতরের অবস্থা দেখছে। টাকমাথা তাড়াতাড়িই চলে এল। হাতে চকচকে কন্ডমের প্যাকেট। লুৎফা হাঁটু গেড়ে কুকুরের মত হয়ে বসল। হামা দিয়ে সামনে এসে জানালার গ্রিল ধরে ভারসাম্য রক্ষা করছে। বোনের উঁচিয়ে রাখা পাছার নিচে
প্লাস্টিকে মোড়ানো বাঁড়া হারিয়ে গেল। লুৎফা বারবার ঘাড় ঘুরিয়ে পেছন ফিরে তাকাচ্ছে আর কি যেন বলছে। টাকমাথা গম্ভীর মুখে জবাব দিচ্ছে। সরু কোমরে হাত রেখে চারদিকে ঘুরিয়ে ঘুরিয়ে আবারো খুঁটি পোতা শুরু করেছে। ঠাপ শুরু হবার পর লুৎফার দেহ সামনে পেছনে দুলতে শুরু করল। দুই বেণী করা লম্বা চুল কানের পাশে দুলছে। নিচ থেকে স্তনদুটোও এখন দেখতে পাচ্ছি। গরম তেলে ফুলে ওঠা পিঠার মত ঢিবি। ডোবায় পড়ে থাকা মরা ডালের উপর দাঁড়িয়ে একটা পাখি ক্যাঁচক্যাঁচ করে উঠল। নির্জন সকালে আচমকা শব্দ ওদের দুজনকেই অবাক করল। লুৎফা গ্রিল ছেড়ে বিছানায় মুখ লুকিয়ে উপুড় হয়ে শুয়ে পড়ল আর ওর ভাই বাইরে এদিক ওদিক তাকাতে লাগল। আমি ঝট করে মেঝেয় বসে পড়লাম। দিনের বেলায় এভাবে ওঘরের দৃশ্য দেখা হয়না সাধারণত। উপরে তাকালে আমাকে দেখে ফেলতে পারে। সতর্কভাবে নাক উঁচু করে দেখি ভাই-বোনেতে আবারো নিষিদ্ধ ভালবাসার খেলায় পুরোদমে মেতে উঠেছে। লুৎফা পা দুটো ভাইয়ের পাছার উপর পেঁচিয়ে রেখেছে, হাত দিয়ে পিঠ জাপটে ধরা। টাকমাথা মধ্যম গতিতে কোমর দুলিয়ে চলেছে। প্রথমদিকে ঘটনার উদ্ভট ব্য্যাপারটি মাথায় গিঁথে ছিল বলে যৌন উত্তেজনা খুব একটা কাজ করেনি। এখন প্যান্টের উপর দিয়ে উঁচু হয়ে থাকা ধোনটা ডলছি আর লীলাখেলা দেখছি। চেইন খুলে তেতে থাকা বাঁড়া চেপে ধরলাম। একঘেয়ে ঠাপ কতক্ষণ চলল বলতে পারবনা। ভাইয়ের নিস্তেজ দেহ থেকে নিজেকে ছাড়িয়ে একসময় বিছানা ছেড়ে নামল লুৎফা। কন্ডম মোড়া আধ টাটানো বাঁড়া নিয়ে বাথরুমে ঢুকে গেল টাকমাথা। বেরিয়ে এসে বোনকে ইউনিফর্ম পড়িয়ে দিতে শুরু করল। লুৎফার স্কুল ড্রেস পড়া দেখে মনে পড়ল আমার দেরি হয়ে যাচ্ছে। তেতে থাকা ধোনটা্ প্যান্টে পুরে চেন লাগিয়ে ব্যাগ কাঁধে নিয়ে ছুটলাম। একটু আগে কি কি দেখলাম সেসব ভাবতে ভাবতে ক্লাসে ঢুকে দেখি প্রথম পিরিয়ড শেষ। ক্লাস টীচারকে খুঁজে বের করে মাফ টাফ চেয়ে উপস্থিতির খাতায় নাম উঠালাম। এবসেন্ট থাকা চলবেনা। আম্মা এসব ব্যাপারে খুব স্ট্রিক্ট।

ক্লাসে বসে মেয়েদের সারিতে লুৎফাকে খুঁজলাম, নেই। সেদিন আর লুৎফা এলনা। স্কুল ড্রেস পড়ে গেল কোথায়! নানা ধরণের ভাবনা এসে মাথায় ভর করল। লুৎফা হয়তো টকামাথার বোনই না, শালী টালী হবে হয়তো, বা দূর সম্পর্কের কোন আত্মীয়। বৌয়ের চোখে ধুলো দিয়ে কম বয়সী মেয়েকে বাঁটে ফেলে ফুসলে ফাসলে ভয় দেখিয়ে ভোগ করছে.... এমনটা তো হতেই পারে। ওদের সঙ্গে এলাকার কারো খুব একটা মাখামাখি নেই। স্বামী স্ত্রী আশ্রিতা মেয়েটির সঙ্গে তাদের কি সম্পর্ক তা লোকজনকে বলেছে নাকি মানুষজন একটা ধরে নিয়েছে, তারও কোন ঠিক নেই। তবে লোকটির সঙ্গে লুৎফার মুখাবয়বের সাদৃশ্য ওসব থিওরিকে বেশ মিয়ম্রাণ করে দেয়।
লোকটা বেশিরভাগ দিনই এখন ঘরে থাকে। সেদিনের পর থেকে পুরো সপ্তাহ জুড়ে বোন স্কুল থেকে ফেরার পর খোলা জানালার সামনে বিছানায় রতিলীলার আসর বসায় টাকমাথা। তৃতীয় দিন থেকে লুৎফার গুপ্তাঙ্গে কোন কেশের অস্তিত্ব নেই, লম্বা চেরাটি ঝাপসাভাবে চোখে পড়ে। বেশ কয়েকটি আসনে বোনকে পটু করে তুলছে মধ্যবয়সী আজব ভাইটি। এমনিতে চুপচাপ থাকলেও বাঁড়া চোষার সময় মাথা চেপে বেশি ভেতরে সেঁধিয়ে দিলে খকখক করতে করতে সরে যায় লুৎফা। দিনে বোন, রাতে বৌ, এভাবেই চলল এক সপ্তাহ। শুক্রবার মহিলা বাসায় থাকে। ধরে নিলাম আজ লুৎফাকে উদোম দেখা যাবেনা। কিন্তু আমাকে পুনরায় অবাক করে দিয়ে রাতে বোনকে নিয়ে ব্যস্ত হয়ে পড়ল টাকমাথা। ভাইয়ের কোমরে চড়ে ঘোড়দৌড় করছে, এমন সময় ভাবী এসে ননদীনিকে কি যেন জিজ্ঞেস করল, হাতে খুন্তি। রান্না করছে মনে হয়। লুৎফা ঘাড় ঘুরিয়ে ভাবীর সঙ্গে কথা বলে আবার কোমর আগুপিছু করে গম পেষার মত ভাইয়ের বাঁড়াটি পিষতে আরম্ভ করল। সঙ্গম শেষ হলে শুধু পাজামা কোমরে জড়িয়ে খোলা বুকে ভাবী যেদিক থেকে এসেছিল, সেদিকে চলে গেল। আজ নেতিয়ে পড়া বাঁড়া নিয়ে বাথরুমের দিকে যাবার সময় টাকমাথার হাতে তরলধারী প্লাস্টিকের পোটলা দেখতে পেলাম না। বারোটা পর্যন্ত বসে অপেক্ষা করলাম, বৌকে লাগানোর কোন নাম নেই। বরং ভুঁড়ি ফুলিয়ে উপুড় হয়ে ঘুমোতে শুরু করল।

চোখের সামনে স্বামীর বাঁড়া গুদে নিয়ে ননদকে ঝাঁপাঝাঁপি করতে দেখেও মহিলা কিছু বলল না। ব্যাপারটা এতটা স্বাভাবিকভাবে ঘটল, মনে হল এরা হয়তো কোন বিকৃত মানসিকতাসম্পন্ন কাপল। আশ্রিতা মেয়েকে যৌনদাসী বানিয়ে রেখেছে। লুৎফা যদি টাকমাথার ছোটবোনই হয়, তাহলে এসবের অর্থ কি!
পরের সপ্তাহ থেকে লুৎফাকে সপ্তাহে দু-একদিন স্কুলে আসতে দেখলাম না। এমনিতে প্রায় শতভাগ এটেডেন্স থাকে। যেদিন যেদিন ওকে স্কুলে দেখা যায়না, সেদিনও রাতে ওকে ভাইয়ের সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় দেখা যায়। ইদানিং বৌ আর বোন একত্রে নিয়ে থ্রীসাম করছে টাকমাথা। হঠাৎ করেই ও বাড়িতে এসব কি হচ্ছে, মান্ডামুন্ডু কিছুই না বুঝতে পেরে সারাদিন শুধু রহস্যময়ী লুৎফার কথা ভাবি।

ঈদের পরদিন সরকার পাড়ায় প্রতিবছর বিশাল প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়। এই পাড়ার টীমের সঙ্গে সরকার পাড়ার খেলা। তিনটার সময় কলেজ মাঠে গিয়ে উপস্থিত হলাম। বিশাল মাঠে রঙিন ঝালর দিয়ে সীমানা নির্ধারণ করা হয়েছে। ইতোমধ্যে খেলা শুরু হয়ে গেছে। মানুষের হইহই শোনা যায় বেশ দূর থেকেও। বাদাম চিবুতে চিবুতে এদিক ওদিক খুঁজে সরকার পাড়ার বড় ভাইদের দেখতে পেলাম। গোলবারের পেছন জড়ো হয়ে চেঁচামেচি করছে সবাই মিলে। ভীড় ঠেলে ওখানে পৌঁছেছি, এমন সময় আমাদের পাড়া আবারো গোল খেল। খেলা শুরু হয়নি, এর মধ্যেই দুটো। আমাকে দেখে ভাইয়েরা কুশলাদি জিজ্ঞেস করলেন। বাদামগুলো নিমেষেই শেষ হয়ে গেল। ঐ এলাকায় বাড়ি করবার আগে আমরা সরকার পাড়ায়ই থাকতাম। স্থান বদলালেও দল বদলাইনি। দেড় ঘন্টায় দেড়হালি গোল খেয়ে প্রতিপক্ষ মোটে একটা শোধ করতে পারল। মাঠ থেকে ওঠা ভাইদের সঙ্গেও কথাবার্তা বললাম। এলাকায় নিয়মিত আসিনা বলে সবাই রাগ দেখাল।
পুরষ্কার বিতরণী ও অন্যান্য ফর্মালিটি শেষ করে পাঁচজনের দল নিয়ে স্থানীয় হোটেলে বসলাম পুরী খেতে। খেলা হলেই এখানে এসে আলোচনা করতে করতে ভাজাভুজি খাওয়া আমাদের পুরানো অভ্যাস। ঘন ঝোলের এঙ্কর ডালে চুবিয়ে পুরী খেতে খেতে আজকের ম্যাচের চুলচেরা বিশ্লেষণ চলল বেশ কিছুক্ষণ। তারপর সবাই মিলে আমাদের পাড়াকে তুলোধুনা করতে শুরু করল।
"ঐ পাড়ার কথা যখন উঠল, তুই খোঁজখবর কিছু রাখস রে?"
রোমেল ভাই আমার দিকে তাকিয়ে বললেন।
"কি.. খবর?"
গরম পুরী আঙুলে খুঁচিয়ে ভাপ বের করার প্রচেষ্টা থামিয়ে বললাম।
"আরে শালা বিবিসি, কই থাক তুমি? এমনে তো বহুত প্যাট প্যাট করতে পার। কমের খবর তো কিছুই রাখনা!"
সরকার পাড়ায় পেট পাতলা বলে আমার দুর্নাম আছে। একবার আজকের মত "তুলোধুনার" খবর হাসতে হাসতে ঐ পাড়ার এক বন্ধুকে বলেছিলাম। সে গিয়ে আবার এই খবর জায়গামত পৌঁছে দিয়েছে। এমনিতে হারা দলকে নানা টিটকারি শুনতে হবার ব্যাপারটি নতুন কিছুনা। কিন্তু সেদিন হোটেলে বসে আজিজ ভাই প্রতিপক্ষের এক স্ট্রাইকারের নতুন বৌ নিয়ে বেশ বাজে মন্তব্য করে ফেলেছিলেন। এ দিয়ে দু পাড়ার ছেলেদের মধ্যে লেগে গেল হাতাহাতি। শেষে দেখা গেল দু দলই আমাকে ধোলাই করতে চাচ্ছে। রোমেল ভাই-ই তখন আমার পিঠ বাঁচিয়েছিলেন। সে আরো বেশ কয়েক বছর আগের কথা। তখন ছোট ছিলাম, অতশত বুঝতাম না।
"শরম দিয়েন না তো ভাই.. লেংটা কালের কথা উঠাইয়েন না.."
অস্বস্তি নিয়ে বললাম।
"হুঁ... তোমার তো কুত্তার ল্যাঞ্জা। যাই হোক, বাড়ির সামনে যে মাল আইছে, খেয়াল করছ?"
বুঝতে পারলাম লুৎফার কথা বলছেন। ছুঁড়ি থেকে বুড়ি সবার দিকে নজর থাকে ভাইদের। এলাকায় নতুন সুন্দরী এসেছে, সে খবর তো আর চাপা থাকবেনা!
"হ! হ! আমার লগে পড়ে তো..."
আমি উৎসাহী হয়ে বলতে যাচ্ছিলাম, ভাই থামিয়ে দিলেন।
"হ, আমরা ঐ খবর জানি। অত লাফাইওনা। কামের বেলায় তুমি হইলা টিউব লাইট।"
"কি হইছে ভাই? আমিই তো তকদির ভাইরে কইলাম কোন সময় রেলগেইটের মোড়ে খাড়াইলে দেখা যাইব.."
তকদির ভাইয়ের দিকে তাকিয়ে দেখলাম উনি বাচ্চাদের মত আনমনে পুরীতে ঘনঘন কামড় দিচ্ছেন। লুৎফার মুখদর্শনের কথায় কেমন চুপসে গেছেন।
"হুঁ, শুনছি... সেই কথা পরে কই। আগে কওতো, ঐ ছেড়ি টাকলাটার কি লাগে?"
"বইন।"
সঙ্গে সঙ্গে বললাম।
"তোমার বাল!"
রোমেল ভাই খেকিয়ে উঠলেন। আমি বেশ অবাক হলাম। তকদির ভাই বাদে অন্যরা ফিক করে হাসল। আমার সন্দেহ হবার খুব ভাল কারণ আছে, কিন্তু উনি কেন ভাই-বোনের সহজ সরল সম্পর্কটা নিয়ে সন্দিহান তা মাথায় ধরছেনা।
"কেন ভাই? আমরা তো এইটাই জানি।"
রোমেল ভাই হতাশ হলেন। কি বলবেন বলবেন বলে মনে হচ্ছে। বলা উচিত কিনা স্থির করতে পারছেন না। শেষে মাথা নিচু করে গলা নামিয়ে বলতে শুরু করলেন।
"তুই একটা কাম কইরা দিবি।"
"কি কাম?"
পুরী ফেলে সামনে ঝুঁকে এলাম।
"ময়নাদির আসর কই বসে জানস না?"
"হুঁ। এইটা জিগানোর কি আছে!"
"গতমাসে দীঘির পাড়ে খেইলা টাকা পাইছিলাম বেশ কিছু। ময়নাদিরে বললাম স্পেশাল মাল থাকলে খবর দিতে। সোমবার দশটার দিকে ফোন দিয়া কয়, অস্থির জিনিস আছে, খাইতে চাইলে জলদি আসতে হইব। আমি তো গিয়া ব্যাক্কল হইয়া গেছি। মাইয়াটার নাম কি জানি, ডলি না?"
"লুৎফা।"
খসখসে গলায় বললাম।
"হু.. মাগীগো একশোটা নাম থাকে... তকদিরের কথা ভাইবা মনে হইল বাইর হইয়া যাই। কিন্তু দিদি কইছিল, এইটারে সব সময় পাওয়া যায়না। তাছাড়া মাগী মুগীর লগে পীরিত করার শখ নাই, তাই পয়সা উসুল কইরা নিলাম।"
তকদির ভাই খাওয়া বাদ দিয়ে থম মেরে বসে আছে। লুৎফারা এলাকায় প্রথম আসার পর আমিই ওনাকে খবরাখবর এনে দিয়েছিলাম। তখন অবশ্য খুব বেশি কিছু জানতাম না।
"তো, ঘর থেইকা বাইর হইয়া দেখি টাকলা বারান্দায় বইসা বিড়ি খাইতেছে। হাত খরচ চালানোর জন্য মাইয়াগো ভাড়া খাটার কালচার নতুন কিছু না, কিন্তু ভাই ঘরের বাইরে আর বইন ঘরে কাস্টমার নিয়া বিছানায়, এইটা কেমন জিনিস! হু?"
চোখ বড় বড় করে আমার দিকে তাকালেন রোমেল ভাই। আমি গায়েবীভাবে সব রহস্যের সমাধান করে ফেলতে পারব, ভাবটা এমন।
"টাকলাই ছিল তো, আপনে শিওর?"
"হুঁ। এর পরে আরো দুইদিন গেছি, খালি ঘটনাটা কি সেইটা বোঝার জন্য। সপ্তাহে দুইদিন সকালের দিকে তোগ ইসকুলের ড্রেস পড়াইয়া ময়নাদির ঐখানে নিয়া আসে। তারপর কাপড় পাল্টাইয়া অন্যকিছু পিন্দায়। ঘন্টা তিনেক পরে আবার ড্রেস পিন্দাইয়া ব্যাক টু হোম।"
"ঘাপলা আছে। বুঝলি, বিচ্ছু?"
পেছন থেকে এক ভাই বলল।
"আমাগো ধারণা ব্যাটা একটা মাগীর দালাল। এইটা ওর বইন টইন কিছুনা। এখন তোর কাম হইল ঐ ফ্যামিলির ঘটনাটা কি সেইটা বাইর করা।"
"আমি... ক্যামনে?... আমি তো মাইয়ার লগে কথাই কইনা..."
"তো কি হইছে? বাসায় যাবি, গিয়া পড়ালেখা হাবিজাবি নিয়া কথা কইয়া খাতির জমাবি। টাকলার বৌয়ের লগে কথাবার্তা কবি। মাইয়া ঐ ফ্যামিলির কেউ, নাকি সাবলেটে ভাড়া খাটে, জানতে হবে।"
জেনে কি হবে সেকথা জিজ্ঞেস করলাম না। উদ্দেশ্য হয়তো স্রেফ কৌতুহল নিবারণ। ছোট থাকতে ভাইদের জন্যে মেয়েদের পিছে পিছে ঘুরে ঠিকানা, ফোন নম্বর, কোন রাস্তা দিয়ে কখন যায় এসব জোগাড় করেছি। তাই আমাকেই গুপ্তচর হিসেবে ব্যবহার করার সিদ্ধান্ত নিয়েছে।
*****
রোজার ঈদে অনেকেই ভীড়ে চ্যাপ্টা হয়ে গ্রামে না গিয়ে ঘরে বসে আরাম করে বা ঢাকার দুষ্প্রাপ্য খোলা রাস্তায় গাড়ি চড়ে দর্শনীয় স্থানগুলোতে ঘোরাঘোরি করতে যায়। ঈদের তৃতীয় দিন বিকেলে উদ্ভট পরিবারের তিন সদস্যকে দেখা গেল সেজে গুজে কোথাও যাবে বলে তৈরি হচ্ছে। দৌড় দিয়ে নিচ নেমে এলাম। নতুন শাড়ী পড়া পুরানো বৌ, ফিটফাট টাকমাথা আর ঝলমলে লাল লেহেঙ্গা পড়নে লুৎফা বেরিয়ে এল। লম্বা ওড়না দিয়ে মসৃণ পেট ঢাকা। কিন্তু পেছন থেকে বাঁকানো পিঠটা জ্বলজ্বল করছে। ঈদের পরপর এলাকায় মানুষজন নেই। নইলে রাস্তার আশপাশের ছেলেরা নির্লজ্বের মত তাকিয়ে থাকত। দূরত্ব বজায় রেখে পেছন পেছন হাঁটছি। মোড়ে এসে দুটো রিকশা নিল টাকমাথা। এখানে আর রিকশা নেই। থাকলেও "ঐ দুইটার পিছে পিছে চালান" বলার মত ডিটেকটিভ সাহসকিতা আমার নেই। হয়তো কোন আত্মীয় স্বজনের বাড়ি যাচ্ছে। কলিগ বা বন্ধু-বান্ধবের বাসায়ও যেতে পারে। তাহলে তো শুধু শুধু সময় নষ্ট করছি। তবে পড়ন্ত বিকেলে রহস্যময় পরিবারের সদস্যরা ভারী সাজগোজ করে সমাজে নিন্দনীয়, এমন কোন কাজে যাচ্ছে বলে ভেতর থেকে আওয়াজ আসতে লাগল।
মনস্থির করে পাশের গলিতে ঢুকে একরকম দৌড়ে দৌড়ে শর্টকাট পথে যে রাস্তা দিয়ে বেরোলাম সেটি ময়নাদির বাড়ির সামনে এসে মিশেছে। হাঁপাতে হাঁপাতে টং দোকানে এসে বসলাম। সরু রাস্তায় রিকশা ধীরে চালাতে হয়। লুৎফারা দু মিনিট পর বাড়ির সামনে এসে নামল। দু গ্লাস পানি ঢকঢক করে গিলে চা-কলা খাচ্ছি আর গাছপালায় ছাওয়া একতলা বাড়িটির সাদা গেটে চোখ রাখছি। প্রায় সোয়া এক ঘন্টা পর গেট খুলে গেল। বেরিল এল সাদা পাঞ্জাবি পড়া সরকার পাড়ার বড় ব্যবসায়ী জয়নাল সরকার। বিশাল বপু, ইয়া লম্বা দেহ। হাতের একেক আঙুলে একেক রকম আঙটি। মুঠোয় ধরা তখনকার সময়ে বড়লোকি দেখানোর অন্যতম হাতিয়ার, পেট ফোলা এন৭০। এদিক ওদিক তাকিয়ে কি যেন খুঁজল। তারপর পেছন দিকে কয়েক গজ হেঁটে নিজের প্রাইভেট কারে উঠে পড়ল। নীল গাড়িটা বাড়ির গেটের সামনে এসে দাঁড়াল। টাকমাথা পরিবার নিয়ে বেরিয়ে এল। জয়নাল সরকার ড্রাইভারের পাশের সীট থেকে নেমে দুলতে দুলতে পেছনে গিয়ে বসল। লুৎফার মুখে এখন আর ভারী মেকআপ নেই, শুধু ঠোঁটে লিপস্টিক। লেহেঙ্গার লো কাট ব্লাউজ আর নাভীর অনেকটা নিচে কোমরে জড়ানো স্কার্টের মাঝে লোভনীয় নাভী ফুটে আছে। এদেশে মেয়েরা স্কার্টের সঙ্গে লো কাট টপ পড়েনা। খোলা ফর্সা পেট যে কারো বুকে কামনার উদ্রেক করতে বাধ্য। ভারী ওড়নাটি ভাবী আলগা হাতে ধরে আছে। একে একে লুৎফা আর ভাবী পেছনে, জয়নাল সরকারের সঙ্গে গাড়িতে উঠে বসল। টাকমাথা আধখাওয়া বিড়ি ড্রেনে ফেলে সামনে এসে বসার পর গাড়ি ভোঁ টান দিয়ে খোলা রাস্তার মাথায় হারিয়ে গেল।
******
[+] 3 users Like riddle's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
দূরদর্শন - ২

ময়নাদির রসলীলার আসর যে বাড়িতে বসে, তার মালিক জয়নাল সরকার। অল্পকিছু মানুষ ছাড়া এলাকাবাসীর কাছে এই বাড়ির রহস্য রহস্যই রয়ে গেছে। রোমেল ভাইয়ের সঙ্গে ঘোরার ফলে আমার সাথে ময়নাদির ভাল পরিচয় আছে। পরদিন বিকেলে সোজা বাড়িতে ঢুকে পড়লাম। দাড়োয়ানের সঙ্গে কিছুক্ষণ খেজুরে আলাপ করে ভেতরে গেলাম। বাড়ির জায়গা অনেকটা, তবে রুম বেশি নেই। ভেতর থেকে নারী-পুরুষের হাসাহসির আওয়াজ শুনে বুঝলাম "গেস্ট" আছে। এখানে সাধারণত কাস্টমার আসে বড়লোক, প্রভাবশালী গোছের। ভেতরের গাছপালা, পেছনের খোলা উঠোন আর কিছুটা মজার সময় কাটানোই লক্ষ্য।
সদর দরজা পার হলেই ময়নাদির "অফিস"। ভেতরে উঁকি দিলাম। বরাবরের মত পাতলা শাড়ী পড়ে পায়ের উপর পা তুলে সিগারেট খাচ্ছে। পাতলা গড়ন ময়নাদির, বয়স পঁয়ত্রিশের আশপাশে। ওকে সবাই "দিদি" বলে সম্বোধন করে কেন, তা বলতে পারিনা। অন্য কেউ বলতে পারে বলেও মনে হয়না। আমাকে দেখে গোলাপী ঠোঁটে হাসি ফুটল। একটা চেয়ার টেনে ওর পাশে বসলাম। আমাকে পেলেই এক হাতে বিড়ি ফুঁকতে ফুঁকতে অন্যহাত চুলের ভেতর চালাতে থাকা তার অভ্যাস। অনেকদিন পরে আসলাম, তবে পুরানো অভ্যাস বদলেনি। দিদির হাতে যেন যাদু আছে, চুলের গোড়ায় এমনভাবে মাসাজ করে দেয়, ঘুমিয়ে পড়তে ইচ্ছে করে। করিডোরের ওপাশের ঘর থেকে জোরেসোরে নারী-পুরুষের হাসাহাসির শব্দ আসছে। দরজা খুলে গেল। শুধু পেটিকোট পড়া একটা মেয়ে উচ্চস্বরে হাসতে হাসতে ময়নাদির অফিসে ঢুকে পড়ল। বয়স ২৫/২৬ হবে, শ্যামলা ছিপছিপে গড়ন। তার মধ্যে কালসী বুকদুটো কচি ডাবের মত শক্ত হয়ে একটু ঝুলে আছে। কুচকুচে বোঁটার চারপাশ ঠেলে বেরিয়ে আসছে। ব্যতিক্রমী স্তনজোড়ার দিকে তাকালে চোখ ফেরানো মুসকিল। ময়নাদির পাশে আমাকে দেখে হাসির দমক কমাল অর্ধনগ্ন গণিকা। পেছন পেছন পুরুষটিও হাসতে হাসতে দরজার সামনে চলে এল। মাঝবয়সী গাল ফোলা নগ্ন লোকটি মজার কিছু একটা বলার জন্যে এসেছিল। আমাকে দেখে হাসি থামিয়ে চুপচাপ দরজার সামনে থেকে সরে গেল। মেয়েটিও পেছন পেছন বেরিয়ে গেল।
"হারামজাদা আজকে ভালই মাস্তি করতেছে। কালকে তো মাথা খাইয়া ফেলছিল।"
ময়নাদি খেদ নিয়ে বলল।

"কি হইছে দিদি?"
"নতুন মাল আসছে একটা। ব্যাটা ঈদের আগে গতকালকের বুকিং দিয়া রাখছিল। হঠাৎ জয়নাল ভাই দুপুরে ফোন দিয়া কয় ঐ মেয়ে নিয়ে বিকালে ঘুরতে যাবে। হইছে নি ঝামেলা?"
দিদির কন্ঠে বিরক্তি।
"ব্যাটা আগে আইসা বইসা ছিল। জয়নাল ভাইয়ের পর মাইয়া আসছে। মাদারির পো তো কিছুতেই মানতে চায়না। ঐদিকে গাড়িতে উঠানির আগে এক শট মারার জন্য মেয়ে নিয়া রুমে গেছে জয়নাল ভাই। মাইয়ার সাথে ভাই আর ভাবী আইছিল ঘুরতে। বেটীরে দেইখা আবদার ধরছে তার রুমে অন্তত এইটারে পাঠাইতে হবে। মহিলা এইসব কাজ করেনা। আমি আর ওর জামাই মিইলা রাজি করাইলাম। এক ঘরে ভাবী, এক ঘরে ননদ - ঘন্টা দেড় পরে সব ঠান্ডা।"
"যেইটা খাইতে চাইছিল, সেইটা তো পাইলনা?"
"ধুর পাগল, এত সোজা নাকি! হালার পুত রংপুর থেইকা মাইয়া খাইতে আহে। টিভি টুভিতে দেখছস মনে হয়। অত সহজে ছাইড়া দিব?"
এমপি মন্ত্রী কিছু হবে হয়তো, তাই আমাকে দেখে সরে পড়েছে।
"...কালকে সারা দিনের বুকিং দিছে। পরে রাইতে আবার বনানী পার্টি আছে। বিজি পাবলিক! খিক খিক খিককক..."
ময়নাদির সর্দারনী আচরণের সবকিছু আমার ভালই লাগে, শুধু এই বিশ্রি রকম শব্দ করা হাসিটা বাদে।
"আচ্ছা, ঐ মাইয়ার লগে কি আসলেই ভাই-ভাবী আসছিল?"
আমি দুরুদুরু বুকে জিজ্ঞেস করি।
"হ! ওর বড় ভাইয়েই তো ব্যবসায় নামাইছে।"
আমার বিস্মিত মুখ দেখে দিদি বুঝতে পারল, এটি অবিশ্বাসের চিহ্ন।
"বিশ্বাস হয়না, হু? আরে পাগল, এইটা তো কিছুই না। আমার কাছে কত্তো বাপ-মা ছেড়ি দিয়া গেছে, খালি পয়সাটা হেদের হাতে দিলেই চলে। মাইয়া নিয়া তারা চিন্তিত না!"
ঠোঁট বাঁকিয়ে করুণভাবে মুচকি হাসল ময়নাদি।
নারকেল স্তনওয়ালী আবার রুমে এসে ঢুকল। ওকে আগে দেখিনি, নতুন এসেছে। ময়নাদির সঙ্গে আমাকে দেখে কেউ যখন জিজ্ঞেস করে আমি কে, তখন সেই কদাকার হাসি হেসে বলে, "আমার জামাই রে এইটা!" এই মেয়েটিও প্রশ্ন করে একই জবাব পেল।
"আমার জামাইরে আদর কইরা দে তো!"
মেয়েটিকে উদ্দেশ্য করে বলতে বলতে আমার প্যান্টের চেইন হাতড়াতে শুরু করলেন। দিদির পুরান অভ্যাস, আমি এলেই কোন একটা মেয়েকে আমার জন্য নিয়ে আসেন। আমাকে বিব্রত হতে দেখে আনন্দ পান সম্ভবত। তবে নিজের গুদ কখনোই আমার জন্য বরাদ্দ করেন না। এক ধরণের পাওয়ার ট্রিপ বলা যেতে পারে।
চেইনের ফাঁক দিয়ে বের হয়ে আসা মাংসপিন্ড চটকে চটকে লম্বা করে মেয়েটির দিকে ইশারা করলেন। মুখে হাসি চেপে পেটিকোট উঁচু করল গণিকা। কালো গুদের চাঁছা মুখে ঠেলে বেরিয়ে আসা চেরা। দুহাতে আমার পিঠ জাপটে ধরে ধোনের উপর বসে পড়ল। আধো ঘুমে থাকা বাঁড়া ব্যবহৃত গহ্বরে ঢুকিয়ে তুমুল গতিতে ঠাপাতে লাগল। আধবুড়ো একটু আগেই ওখানটায় দেহরস ছেড়েছে। গুদের পিচ্ছিলতায় গায়ে কাঁটা দিচ্ছে। চোখা স্তন মুখে আছড়ে পড়াও খুব একটা উপভোগ করতে পারছিনা। ঘর্মাক্ত পাছায় হাত রেখে উত্তেজনা আনার চেষ্টা করলাম, লাভ হলনা। আধমরা বাঁড়া বারবার পিছলে বেরিয়ে যাচ্ছে। মেয়েটি সুদক্ষ হাতে ভোদার মুখে পুনরায় কলা পুরে কিছুই হয়নি এমনভাবে ঠাপাচ্ছে। খুব বেশিক্ষণ লাগলনা, হাঁসফাঁস করতে করতে নরম গুদ উষ্ণ তরলে ভরিয়ে চেয়ারে হেলান দিয়ে চোখ বন্ধ করলাম। পচ করে ধোন শেষবারের মত গুদ ছেড়ে বেরিয়ে এল। মেয়েটি হাসতে হাসতে উঠে দাঁড়িয়ে আমার গালে আলতো করে দুটো চাপড় দিয়ে চলে গেল।

****


এখন আমার কি করা উচিত, আদৌ কিছু করা উচিত কিনা, তা নিয়ে সারারাত ভাবলাম। সকালে উঠে করণীয় স্থির করে ফেললাম। ঘুম থেকে উঠেই ব্যালকনিতে বসেছি। নতুন পাটভাঙা লাল সুতির শাড়ী পড়ে গতকালের মত ভারী মেকআপ নিয়ে লুৎফা ভাইয়ের সঙ্গে বেরিয়ে গেল সাড়ে নটায়। সামনে টেস্ট পরীক্ষা, তাই ঈদের ছুটি একেবারেই সীমিত। ইচ্ছে না থাকলেও স্কুলে যেতে হল। প্রথম দিন ক্লাস সবগুলো হলনা। টিফিনের ঘন্টার বদলে বাজল ছুটির ঘন্টা। দেড়টা বাজল সরু গলি দিয়ে হেঁটে লুৎফাদের বাসার সামনে পৌঁছাতে। স্টীলের গেট খুলতে খুলতে পকেটে হাত দিলাম। আছে, নতুন কড়কড়ে নোটগুলো হাতের চাপে খচখচ করে উঠল।
দুবার টোকা দেয়ার পর খুট করে ভেতর থেকে ছিকটিনি খোলার আওয়াজ এল। কৌতুহলী চোখে মহিলাটি গলা বের করে উঁকি দিলেন। কয়েক মুহূর্ত লাগল আমাকে চিনতে। তারপর হাসি হাসি মুখ করে কথা বলতে শুরু করলেন। যদিও তার সঙ্গে আগে রাস্তায় ভালমত দেখাও হয়নি, তবু চিনতে পেরেছেন। আমি লুৎফার সঙ্গে পড়ি, তাও জানেন। দু চার বাক্যে কুশল বিনিময়ের পর বললেন,
"লুৎফা তো বাসায় নাই বাবা। ওর আন্টির বাসায় বেড়াইতে গেছে, আজকে স্কুলে যায়নাই।"
নির্বিকার হাসি হাসি মুখ। এখনো দরজা আঁকড়ে আছেন, ঘিয়ে রঙা সালোয়ার কামিজ পড়নে। এখন কি বলব, তার প্রস্ততি নিয়েছি সারা রাত ধরে। বড় করে একটা শ্বাস নিলাম। তারপর হড়হড় করে বললাম,
"আসলে আপনার কাছেই আসছিলাম!"
একশোবার রিহার্সালের পরও গলা একটু কাঁপল। খারাপ হল, নাকি ভাল - তা বোঝা গেলনা। মহিলা বড় বড় চোখ করে আমার দিকে এক দৃষ্টিতে তাকালেন। মুখ থেকে হাসি সরে গেছে। ভীত কিশোরের ভাব ভঙ্গীতে এমন কিছু ছিল যাতে তার বুঝতে বুঝটে অসুবিধা হলনা, আমি কি বলতে চাইছি। পাক্কা আধা মিনিট আমার চোখে চোখ রেখে তাকিয়ে থাকলেন। তারপর ঠান্ডা গলায় "ভেতরে আসো" বলে দরজা ছেড়ে ঢুকে গেলেন। বেতের তৈরি সোফায় বসতে বললেন, কিন্তু নিজে আমার সামনে এসে দাঁড়ালেন।
"তুমি কি লুৎফার কাছে আসছিলা?"
থমথমে গলায় প্রশ্ন এল।
"আপনার কাছে।"
কন্ঠে ভয়ের ছাপ দমন করে বললাম।
"লুৎফার কাছেও আসবা ভবিয্যতে?"
আমি ঘাড় উঁচু করে শূণ্য দৃষ্টিতে মহিলার মাঝবয়েসী অমসৃণ মুখমন্ডলের দিকে তাকালাম।
"আচ্ছাহ... এখন... আমাকেই লাগবে"?
মৌনতাকে সম্মতি ধরে নিয়ে প্রথমে একটা দীর্ঘশ্বাস ফেললেন। পরের প্রশ্নটা করার সময় মুখে আবার হাসি চলে এল।
আমি মাথা ঝাঁকালাম।
"ব্যাগ রাখ, গরম লাগতেছেনা?"
ভর দুপুরে এতদূর হেঁটে ঘেমে গেছি। পিঠ থেকে ব্যাগটা খুলে সোফায় রাখলাম।
"শাওয়ারে পানি আছে। গোসল করে নেও। ঘেমে চুপচুপা হয়ে গেছ।"
বলতে বলতে আমার দিকে এগিয়ে এলেন। আমি উঠে দাঁড়ালাম।
"কাপড় খুলে রাইখা যাও। ভেজানোর দরকার নাই।"
বলতে বলতে অন্য রুমে চলে গেলেন। প্লেট-পিরিচের খুটখাট শব্দ আসছে। ঝটপট সব কাপড় ছাড়িয়ে নিলাম। যেন মহিলা এসে পড়লে বেইজ্জত হয়ে যাব। বড় বড় পা ফেলে বাথরুমে ঢুকলাম। বেশ কিছুক্ষণ ঠান্ডা পানির ধারায় শরীর শান্ত করে শুকনো তোয়ালে দিয়ে শরীর মুছে বেরিয়ে এলাম। ঘরে ঢুকতেই দেখি লুৎফার ভাবী দাঁড়িয়ে আছে। টী-টেবিলে শরবত আর কিছু ফলমূল রাখা। আমার পানি ঝরা নগ্ন দেহ বারবার খুঁটিয়ে দেখছেন। বেশ অস্বস্তি হচ্ছে। আপাদমস্তক কাপড়ে মোড়া একজন মহিলার সামনে কুঁচকানো নুনু নিয়ে দাঁড়িয়ে থাকাটা অসহায়ত্ব প্রকাশ করছে বলে মনে হল। আমাকে দেখেই মাথায় কাপড় দিয়েছিলেন, এখনো তা নামন নি। ওড়নাটা চুল আর বুক ঢেকে রেখেছে। ফর্সা মুখে দুয়েকটা বলিরেখা, গালে হালকা মেছতার দাগ।
"কিছু খেয়ে নাও, দুপুর হয়ে গেছে তো।"
নীরবতা ভাঙলেন। বলতে বলতে চুড়ির শব্দ তুলে হাত উঁচু করে ওড়নাটা সরিয়ে ফেললেন। গোল ঢিঁবি দুটো ভেসে উঠল। চুল ঢাকা অবস্থায় তার বেশভূষার সঙ্গে মায়ের অবয়বের গভীর মিল চোখে লাগছিল। ওড়নাটা সরিয়ে নিতেই অস্বস্তি দূর হয়ে গেল। গলা হয়ে বুক পর্যন্ত গরম ভাপ ছড়িয়ে পড়ল যেন। সোফায় বসে ঢকঢক করে লেবুর শরবত গিলছি, অবাধ্য পুরুষাঙ্গ তরতর করে খোপ ছেড়ে বেরিয়ে আসতে শুরু করেছে। শরবত শেষ করে কাচের টেবিলে গ্লাস রেখে মহিলার দিকে তাকিয়ে দেখি উনি আমার দুপায়ের ফাঁকে দৃষ্টি নিবদ্ধ করে মুচকি হাসছেন।
কয়েক সেকেন্ড পর উঠে দাঁড়ালাম। ধোনটা ফুঁসছে, উর্ধ্বপানে মাথা জাগিয়ে তিরতির করে কাঁপছে। নিচে না তাকিয়েও চকচকে গোল মুন্ডি চোখে পড়ছে। লুৎফার ভাবী এগিয়ে এল। আমার সরু বাহু ধরে হাঁটিয়ে হাঁটিয়ে বিছানায় বসিয়ে দিল। তারপর দুহাত পিছিয়ে গিয়ে কামিজের বোতামগুলো খুলতে শুরু করল, যেন পুরো দৃশ্যটা আমি দেখতে পাই। কামিজের নিচে নীলরঙা ব্রেসিয়ার স্তনের ভারে ঢুলুঢুলু করছে। আমার চোখে চোখ রেখে নিষ্পলক তাকিয়ে পায়জামার গিঁট খুলছেন। একই রঙের পেন্টি বেরিয়ে এল। গভীর কালো চোখদুটো যেন আমাকে মোহাবিষ্ট করেছে। বসা থেকে কখন শোয়া অবস্থায় চলে এসেছি, মনে নেই। চামড়া কুঁচকানো খসখসে হাত আমার তলপেট, অন্ডকোষ, তপ্ত পুরুষাঙ্গ, ছড়ানো উরুদেশে দ্রুত ঘোরাফেরা করছে। পুরু ঠোঁটের শুকনো পাতলা চামড়া যখন বাঁড়ার অনুভূত হল, চোখ থেকে চোখ তখনো সরেনি। আবেশী দৃষ্টি অবশেষে নিচে নামতে বাধ্য হল, গরম লালায় পুংদন্ড মাখিয়ে মুখটি যখন আরো ভেতরে চলে গেল। রোমেল ভাইয়ের সঙ্গে জয়নাল সরকারের মধুচক্রে গেলে প্রায়ই বিশাল রিভলভিং চেয়ারে বসিয়ে ময়নাদি ধোনটা চুষে দিত। আমার দাঁতে ঠোঁট চেপে ইশসস... ইশহহছসস... শীৎকার করার দৃশ্য দেখে বেশ মজা পেত। লুৎফার ভাবী সে তুলনায় আনাড়ী। বারবার দাঁতে বেঁধে যাচ্ছে। তবুও সারা দেহে যে আবেশ ছড়িয়ে পড়েছে তা কম নয়। ঘন লালা পুংদন্ড বেয়ে বেয়ে গড়িয়ে পড়ছে। আমার সমতল বুকের দ্রুত উঠানামা খেয়াল করে জিভ দিয়ে মুন্ডির নিচটায় চাটার গতি বাড়ালেন। হাতগুলো নিশপিশ করছে, কনুইয়ে ভর দিয়ে উঠে বসলাম। মসৃণ পিঠে হাত বুলাতে বুলাতে ব্রায়ের ফিতার নিচে আঙুল ঘোরাচ্ছি।
"খুলব, দেখবা?"
হাসি হাসি মুখ করে জিজ্ঞেস করলেন। জবাবের অপেক্ষা না করেই অভিজ্ঞ হাতে ব্রেসিয়ার খুলে দুদ্ধাগার মুক্ত করে দিলেন। দূরে থেকে দেখার সঙ্গে সামনা সামনি দেখার পার্থক্য বিশাল। মুখের সামনে চর্বির ভারে ঝুলে পড়া তালের গোলক দুটোয় হাত ডুবিয়ে দিলাম। রসগোল্লার মত ভেতরে ডুবে যাচ্ছি। গভীর উপত্যকায় নাক ডুবিয়ে দিয়েছি। বয়ষ্ক মহিলাদের বুকের গন্ধ আলাদা। আগে ময়নাদির ওখানে যত বুকের মাঝে নাক ডুবিয়েছি, সবগুলোতে কাঁচা যৌবনের ছোঁয়া ছিল, এটি যেন পরিপক্ক নেশা ধরানো মদ। শক্ত, মোটাসোটা বোঁটাগুলোয় জিভ ঠেকাতে মহিলার গলা চিরে আহ! ধ্বনি বেরিয়ে এল। কয়েকবার সংবেদনশীল বোঁটাগুলোয় কুকুরের মত চাটা দেয়ার পর ছটফট করতে শুরু করলেন। আমাকে ঠেলে পুনরায় বিছানায় শুইয়ে দিলেন। আমি মাথার নিচে দুটো বালিশ নিয়ে নিলাম। চওড়া উরু দুটো ছড়িয়ে আমার তলপেটর উপর বসলেন। বেশ চাপ লাগছে। ছড়িয়ে থাকা লম্বা ঘন চুল ঘাড়ের সামনে এনে বুক ঢাকলেন যেন। প্যান্টিখানি কখন খুলে ফেলেছেন খেয়াল করিনি। খসখসে হাতের মুঠোয় ধোন শক্ত করে আঁকড়ে গুদের লম্বা চেরায় উপর নিচ করে ঘষছেন আর সামনে পেছনে ভারী পাছা নাড়াচ্ছেন। পুরো ধোনটা একবারে তেলতেলে গুদের ভেতর হারিয়ে যেতেই আমি উহহহ! করে উঠলাম। টনটনে বাঁড়ার পুরোটা আষ্টেপৃষ্ঠে লেপ্টে আছে মাঝবয়েসী গুদে। প্যাঁচপ্যাঁচ শব্দ তুলে পাছা দুলুনির গতি বাড়ালেন। খাট নড়ছে, ক্যাঁচম্যাঁচে আওয়াজও হচ্ছে। ব্যালকনি থেকে গুদের প্যাঁচপ্যাঁচ, খাটের ক্যাঁচম্যাঁচ কোনটিই কানে যেতনা। দ্রুত ঠাপের ফলে মুন্ডি সংবেদনশীল হয়ে আসছে। চওড়া কোমরে হাত রেখে দূরে ঠেলে দিলাম। বুঝতে পেরে উপর থেকে সরে বিছানায় গিয়ে বসল লুৎফার ভাবী। গা ঝাড়া দিয়ে উঠে বসলাম। হামাগুড়ি দিয়ে মহিলার পেছনে গিয়ে চওড়া কাঁধে দুহাত রেখে সামনে ঠেলে দিতে বুঝতে পারলেন কি করতে হবে। চার হাতপায়ে ভর দিয়ে পেছন থেকে গুদ ভাসিয়ে দিলেন। স্যান্ডউইচের মত পাঁপড়ি দুটো ভোদার লম্বা ফাটলকে ঘিরে ফুলে আছে। ভেতরে আঙুল ঢুকিয়ে দিলাম, চটচটে আর বেশ গরম। পেছন থেকে যৌনিগহ্বরের আনেক ভেতরে পৌঁছে গেল কচি বাঁড়া। থলথলে পাছায় শক্ত তলপেট ধপাত ধপাত শব্দে আছড়ে পড়ছে। প্রতি ঠাপে গোলাকার দাবনা দুটোয় জলতরঙ্গের মত ঢেউ খেলে যাচ্ছে। গুদের ভেতরকার অলিগলি চেপে বসা মুন্ডিতে খুব ভালভাবে অনুভব করতে পারছি। আমার সঙ্গিনীর মাথা এখন বালিশের উপর রাখা, পাছাটা আরো উঁচু হয়ে দেখা দিয়েছে। সম্পূর্ণ বাঁড়া নিয়ে আরো ভেতরে জোর খাটিয়ে ঠাপ দিচ্ছি। মাঝে মাঝে সার্ভিক্সে ধোনের মাথা আঘাত হানছে। তখন গতানুগতিক উঁফ উঁফ আওয়াজের সঙ্গে ব্যাথাতুর উহ আহ জাতীয় শব্দ বেরিয়ে আসছে। লুৎফার করিৎকর্মা ভাবী বিছানায় এলিয়ে পড়ছে। পাছাটি আপনা আপনি নেমে গেলে ভারী দেহটি চাদরের উপর ছেঁচড়ে সোজা করে নিলাম। ভারী পা কাঁধের সামনে আটকে সোজা ফুলে থাকা ভোদার কাছে চলে এলাম। সোজা নিচে তাকিয়ে হাঁ হয়ে থাকা গোলাপী গুদ পর্যবেক্ষণ করতে করতে চকচকে বাঁড়া সেঁধিয়ে দিলাম। প্যাঁচ করে বাঁড়াটা ভেতরে হারিয়ে যেতেই আধবুড়ির যৌনাঙ্গ থেকে মাদকতাময় কড়া গন্ধ সোজা নাকে এসে লাগল। বুক ভরে শ্বাস নিয়ে উরু দুটো চেপে একেবারে লেপ্টৈ থাকা স্তনের সঙ্গে ঠেকিয়ে দিলাম। বয়ষ্ক কলকব্জা কচকচ করে উঠল, কুতকুতে কালো চোখ বিকৃত হয়ে গেল। আলগা ঠোঁটে মুখ ডুবিয়ে টানা ঠাপ আরম্ভ করলাম। চুমুর উত্তর পাচ্ছিনা, কেমন একটা জড়তা কাজ করছে বলে মনে হল। তবু ঠোঁটদুটো পালা করে কামড়ে চেটে সাফ করে দিচ্ছি। শাওয়ার থেকে বেরিয়ে শরীরটা বেশ ঠান্ডা লাগছিল। মিনিট দশেকের কঠোর পরিশ্রমে কপাল গড়িয়ে ঘাম পড়ে মেছতার আবছা দাগে মোড়ানো গাল ভাসিয়ে দিচ্ছে। কোমরটা যেন আর কাজ করতে চাইছেনা। ময়নাদির মেয়েরা কখনোই আমাকে কিছু করতে দেয়নি, সময় বাঁচানোর ধান্দা আরকি। আজ প্রথম বারের মত কল্পনার আলোকে মায়ের বয়সী প্রতিবেশীনির সঙ্গে মৈথুনে লিপ্ত হতে পেরে টানটান উত্তেজনায় এমনিতেই বুক কাঁপছে। কোমরের সাথে সাথে ধোনটাও অবশ হয়ে আসছে। কয়েকবার জোরে জোরে ভাঙা কিশোর গলায় 'আহহ... ওমাহ.... আহফহাহহহ....' করে উত্তেজনা প্রশমিত করলাম। জোরে চেঁচালে পাশের ভাড়াটিয়ারা শুনে ফেলতে পারে ভেবে অনিচ্ছাস্বত্বেও চুপ করে গেলাম।
কি মনে হতে এখানে থেকে আমার ব্যালকনির দিকে তাকালাম, কিছুই চোখে পড়ছেনা। ঘাড় বেঁকিয়ে জানালার কাছে না গেলে দেখা যাবেনা। বুঝতে পেরে মনে মনে হাসলাম। এত দিন শুধু শুধুই ভয় পেয়েছি ভেবে। অপটু বেশ্যারুপী নারী চোখ বন্ধ করে আমার পিঠ হাতড়াতে হাতড়াতে নাকেমুখে হু হা করছে। হাত নামিয়ে গুদের চেরার শুরুতে শক্ত হয়ে থাকা কোঁটে পাগলের মত নাড়া দিচ্ছি। নিজেকে সংবরণ করতে পা পেরে পাছা উঁচু করে বাঁড়ার সঙ্গে আষ্টেপৃষ্ঠে জড়িয়ে পড়ার চেষ্টা করছে কামার্ত নারী। লাজ ভেঙে প্রথমবারের মত মুখ খুললেন। "জোরে জোরে... আরোহ... উহহ... জোরেহ...." বলতে বলতে পাছা উঁচু নিচু করে মরিয়া হয়ে তলঠাপ দেয়ার চেষ্টা করতে শুরু করলেন। ক্লান্ত দেহ, অধৈর্য্য বাঁড়া কোনকিছুই বাধা মানছেনা। মুন্ডি জুড়ে মাথা চিনচিনে ব্যাথা শুরু হল। কয়েক মুহুর্তের মধ্যে রোস্টের মুরগীর মত চেপে ধরা পা ছেয়ে দিয়ে তালের গোলা দুটোর উপর আছড়ে পড়লাম। অসাড় বাঁড়া বেয়ে আসা বীর্যপাতের স্পন্দনগুলোও অনুভব করতে পারছিনা। আমি নিশ্চল হয়ে গেলেও মহিলার কামের নবজাগরণ থমকে যায়নি। আমার পাছা দুটো সর্বশক্তিতে খামছে ধরে, নিজের কোমর সামনে পেছনে করে ক্রমশ চুপতে যেতে থাকা বাঁড়াটিকে কাজে লাগাচ্ছেন। মিনিটখানেক এভাবে চলার পর কোঁকাতে কোঁকাতে স্থির হয়ে পড়লেন। ঠান্ডা বাঁড়ায় তৃপ্ত গুদের নাড়ির স্পন্দন অনুভব করে পুলকিত হলাম।

সারহীন দেহের উপর থেকে সরে জানালার পাশে শুয়ে উত্তর থেকে আসা মৃদু বাতাসে গা জুড়াচ্ছি। খসখসে হাতে চুপসানো নুনুর উপরে ছড়ানো গুপ্তকেশের জমিনে হাত বুলিয়ে দিচ্ছে লুৎফার গণিকা ভাবী। অন্যহাতে স্বামীর মত আমার চুলেও বিলি কেটে দিচ্ছে মমতা ভরে। কথায় কথায় লুৎফার কথা আনলাম। মহিলা জানাল, লুৎফার ভাইয়ের সরকারি চাকরি পার্মানেন্ট ছিলনা। কোন কারণে কন্ট্রাক্ট শেষ হবার পর আর রিনিউ করেনি অফিস। ইনিয়ে বিনিয়ে বোঝাতে চাইলেন এজন্যেই লুৎফাকে ব্যবসায় নামাতে হয়েছে। ব্যাখ্যাটা খুব পছন্দসই মনে হলনা। একজনের চাকরি না থাকলেই বা কি, অন্যজন তো সংসার চালাতে পারে। দীর্ঘশ্বাস ফেলে লুৎফার ভাবী বলল, তাদের দুজনের পরিবারেই বাবা-মা ভাই-বোন সহ বেশ কিছু পরনির্ভরশীল সদস্য আছে এবং তাদের দুজনেই সবার দায়িত্ব নিতে হয়। এক জনের আয়ে সবকিছু সামাল দেয়া সম্ভব হচ্ছিলনা। লোক টোক ধরে দু বার জয়নাল সরকারের কাছ থেকে লোক নিয়ে ছিলেন। ফেরত দেবার উপায় নেই। সমস্যার কথা খুলে বলায় লারী খাদক ব্যবসায়ী লুৎফাকে ময়নাদির কাছে নিয়ে যেতে বলে। দুজনে মিলে সপ্তাহখানেক ভাবার পর বুঝতে পারলেন, জয়নাল সরকারের বুদ্ধি মনে নেয়ার চেয়ে ভাল সমাধান নেই।
"আমি জবে চলে গেছি, ওর ভাই ওকে 'বুঝায়ে টুঝায়ে' ময়নার ওখানে নিয়ে গেছে।"
তাহলে সেদিনকার এক তরফা আজাচারটাই ছিল "বুঝানো টুঝানো", মনে মনে নিজেকে বললাম।
"শোন, আমরা একটা কথা রাখ। লুৎফার কাছে আইসোনা!"
হঠাৎ আমার ফ্যাকাশে মুখের উপর ঝুঁকে বলে উঠলেন। আমি বেশ অবাক হলাম। শরীর বেচা যখন থেমে নেই, প্রতিবেশীর কাছে বেচলে সমস্যা কি!
লম্বা অজুহাত দেখানো আরম্ভ করল মহিলা। লুৎফা এখনো ভয়ে ভয়ে আছে, পরিচিত কেউ এ ব্যাপারে জেনে ফেললে ননদের মানসিক অবস্থা কেমন হবে তা ভেবে উনি চিন্তিত। ময়নাদির ওখানে যেভাবে রেখেঢেকে কাজ চলে, পরিচিত কারো জানার সম্ভাবনা কম। আমাকে ও চেনে, একই সঙ্গে পড়ালেখা করে। যদি জানতে পারে আমি ওর বাসায় এসে ওরই কাপড় ছাড়াতে চাই, তাহলে বেঁকে বসতে পারে। ইমোশনাল লেকচার শুনে ভ্যাবাচ্যাকা খেয়ে গেলাম।
"লুৎফা বাসায় না থাকলে চলে আইসো, হু? আমি তোমাকে অনেএএক আদর করে দিব। কেমন?"
মিউ মিউ কন্ঠে ফিসিফস করে আমার প্রতিশ্রুতি আদায় করে নেয়।

আধঘন্টা বিশ্রাম করে বেরিয়ে আসি। শার্টের ইন ঠিকঠাক করা হয়নি। টেনে পুরোটা উপড়ে ফেলি। কি মনে হতে প্যান্টের পকেটে হাত চলে যায়। নোটগুলো তেমনি আছে। ময়নাদির ওখানে কখনো টাকা খরচ করতে হয়নি। কিভাবে দেব সে সাহস করতে পারিনি আজ। মহিলাও তো চাইলনা। উল্টো বিদঘুটে এক প্রতিশ্রুতি করিয়ে নিল। সমস্যা নেই, ওর বাসায় যাবনা। ময়নাদিকে বললেই হবে, সহপাঠিনীর সঙ্গে দুয়েক ঘন্টা কাটানোর সুযোগ দিদি অবশ্যই করে দিতে পারবে। ভাবতে ভাবতে পকেটে দুটো চাপড় দিই, খড়খড় আওয়াজ শোনা যায়। দুদিন ধরে ঘোলা হয়ে থাকা মাথা ফাঁকা করে এসেছি। কলিংবেল বাজছে, আম্মুর দ্রুত পায়ের আওয়াজ শোনা যাচ্ছে।
Like Reply
#3
গল্পটা কি এখানেই শেষ
Like Reply
#4
অসমাপ্ত রয়ে গেল ।
Like Reply
#5
(16-03-2019, 12:27 PM)Infinite King Wrote: গল্পটা কি এখানেই শেষ

(20-03-2019, 03:04 PM)buddy12 Wrote: অসমাপ্ত রয়ে গেল ।

এটুকুই।
Like Reply
#6
অসাধারন লেখা! 
চমৎকার হয়েছে প্রতিটা পর্ব। যেনো চোখের সামনে ঘটেছে ঘটনাগুলো। তেমন কোনো বৈশাদৃশ্য খুঁজে পাইনি। শুধুমাত্র বয়সের ব্যাপারটা ছাড়া। গল্পকারের স্কুল সময়ের গল্প না হয়ে যদি কলেজ জীবনের প্রথম দিককার ঘটনা হতো তবে পটভূমিটা আরো বেশী মানানসই হতো। এছাড়া আর কোনো কথা হবে না গল্পটা নিয়ে। ভালো লাগায় ভরে ছিলো মন গল্পটা যখন পড়ি। 
মূল লেখককে অনেক ধন্যবাদ, সুন্দর এই গল্পটা আমাদের উপহার দেয়ার জন্য। 
সেই সাথে পোস্টারকেও ধন্যবাদ, আমাদের পড়ার সুযোগ করে দেয়ায়... 
Like Reply
#7
চমৎকার।
Like Reply
#8
1st part is awsome.... plz post the next part
Like Reply
#9
এই গল্পটা Xossipwapriddle  নামে একজন লিখেছিলেন এবং এখানেই সমাপ্তি ছিল ...  
Like Reply
#10
দূরদর্শনের ভালোই পুরস্কার।


-------------অধম
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)