Thread Rating:
  • 24 Vote(s) - 2.96 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica সিবলিংস গেম
#1
Wink 
প্রথম পর্ব
________


ভাই-বোনদের মাঝে আকর্ষণ দুনিয়ার আদিমতম রিপু। প্রকৃতিই তাদের মাঝে ভালোবাসার ভিন্ন এক বলয় তৈরি করে দিয়েছে শুরুতেই। এই ভালোবাসা অধিকাংশ ক্ষেত্রেই একটা নির্দিষ্ট বয়স পর্যন্ত থাকে পবিত্র,তবে বয়ঃসন্ধির সাথে সাথে এই ভালোবাসায় ভিন্ন টান আসে।

যাক আসি মূল গল্পে। আমরা তিন ভাইবোন,তিনজনই পিঠাপিঠি। আমি সবার ছোট,পড়ি ইন্টার সেকেন্ড ইয়ারে,আমার বয়স ১৮।আমার বড় দুইবোনের বয়সের পার্থক্য ১ বছর আর মেঝো আপুর সাথে আমার বয়সের পার্থক্য ২ বছরের,এবং বড়পুর সাথে তিন বছরের। ওরা দুজনেই এখন ঢাকা ভার্সিটিতে পড়ে।আব্বুর সরকারি চাকরির সুবাদে বিভিন্ন সময় বিভিন্ন জেলায় ঘুরতে হয়েছে আমাদের তাই বাধ্যতামূলক বারেবারে স্কুল বদলাতেও হতো। তো আমি যখন ক্লাস ফাইভে তখন আব্বু-আম্মু ঠিক করলো এভাবে এখানে সেখানে বারেবারে স্কুল চেঞ্জ করলে আপুদের পড়াশোনার ক্ষতি হবে,সামনে বড় ক্লাস,পড়াশুনার চাপ বেশি তাই আমাদেরকে ঢাকার ফ্লাটে রেখে আসবে,ঢাকায় স্কুলে ভর্তি করে দিবে। তো বছরের শেষে আমরা ঢাকায় ফ্লাটে এসে উঠলাম,আপুদেরকে আব্বু ভিকারুননিসার ধানমন্ডি ব্রাঞ্চে ভর্তি করে দিলেন আর আমাকে গভঃ ল্যাবে। ঠিক হলো আম্মু মাঝে মাঝে আমাদের সাথে থাকবে আর মাঝে মাঝে আব্বুর কাছে।সুবিধার জন্যে দেশের বাড়ি থেকে একজন মাঝবয়সী কাজের মহিলা আনা হলো।আব্বু মাঝে মাঝে আসে ছুটিছাটায় আমাদের নিয়ে ঘুরতে-খেতে যায় সব মিলিয়ে ঢাকায় নতুন জীবনে আমরা আস্তে আস্তে অভ্যস্ত হয়ে যাচ্ছিলাম,তবে আম্মু না থাকলে খুব খারাপ লাগত,কান্নাকাটি করতাম। আমার আর বড়পুর স্কুল ছিল মর্ণিং শিফটে আর মেঝো আপুর ছিল ডে শিফটে।আমার স্কুল আগে শেষ হতো তাই মাঠে খেলা করতাম,বড়পু স্কুল শেষ করে আমাকে নিতো,তারপর আমরা একসাথে আমাদের এলিফ্যান্ট রোডের বাসায় ফিরতাম।মেঝো আপুর ডে শিফটের ক্লাসে আমাদের এপার্টমেন্টের আরো দুই আপু পড়তো তাই ওরা একসাথে যেতো। এদিকে নতুন ক্লাসে এসে বন্ধুদের পাল্লায় পড়ে নতুন অনেক অজানা অধ্যায়ের জ্ঞাণ রপ্ত করা শুরু করেছি কিছুদিন। ক্লাসে ম্যাডামদের দিকে দেখি সবাই মিলে,তাদের শরিরের বাকে দৃষ্টি কাড়ে। কোনদিন যদি আরো বেশি কিছু দেখা যায়,তাহলে তো কথাই নেই। সেই সময়ে কোন ম্যাম যদি পাতলা শাড়ী পরে আসত,আমাদের চোখ ম্যামের পেটের দিকে থাকত বরাবর যদি বাতাসে আচল সরে যায়,যদি নাভীটা দেখা যায়,দারুণ হত আর রসালো আলোচনাও বেশ জমতো সেদিন। অন্যান্য ক্লাসগুলিতেও তখন মনের মাঝে ম্যামই ঘুরত। এসব থেকে বাসায় মাঝে মাঝেই নজর আপুদের দিকে পড়ত। ওদেরকে এড়িয়ে ছোট ছোট চোখে মাপতাম ওদের। ওরা যখন শাড়ী পড়ত তখন আমার বেশ মজা হোত। নিজেরাই এসে জিজ্ঞেস করতো দেখতো কেমন লাগছে আমাকে? আর আমি মন ভরে দেখতাম তখন।       

বড়পু বরাবরই শান্ত আর মেঝোপু দুরন্ত। আমার ইমিডিয়েট বড় হওয়ায় ওর সাথে লাগত বেশি,কত যে মারামারি করেছি তার হিসেব নেই,তবে মার খেয়েছি বেশি।বড়পু বা আম্মু এসে যখন থামিয়ে দিতো যখন তখন দেখা যেতো এখানে ওখানে ফুলে গেছে বা লাল হয়ে গেছে। নতুন বাসায় এসে মারামারি আরো বেড়েছে আমাদের। আম্মু না থাকলে মারামারিটা যেন আমাদের প্রতিদিনের রুটিন। তখন নতুন ক্লাসে আমার বেশ কিছু বন্ধু হয়েছে,দুষ্টু-ভালো মিলিয়েই। নানারকম দুষ্টামি আর মজার মধ্যে ভালই যাচ্ছিল দিনগুলা। আগে আব্বু-আম্মুর সাথে এক বিছানায় শুতাম আর এখানে আম্মু না থাকলে আপুদের মাঝে শুই। রাত্রে ঘুমের মাঝে আপুদের গায়ে পা পড়লে,বরপু কিছু বলে না কিন্তু মেঝোপুর গায়ে পড়লেই হয়েছে দিতো মার,তখন আবার বড়পু আদর করে জড়িয়ে ধরে ঘুমাতো,আপুর গা এতো নরম আর গায়ের থেকে দারুণ একটা গন্ধ আসত যার জন্যে বেশিরভাগ দিনে আমি ইচ্ছে করে মেঝোপুর মার খেতাম। একদিন শুক্রবার সকালে টিভি দেখা নিয়ে মেঝোপুর সাথে মারামারি বাধল,তো একপর্যায়ে ও আমাকে উদ্দেশ্য করে একটা লাথি মারল,কোনো রকম বেচে গিয়ে আমি ওকে উলটে ভ্যাঙালাম।এবারে আর যাবে কোথায় শুরু হলো কিল চড় বৃষ্টি। মোক্ষম একটা কিল এসে লাগল আমার আসল যায়গায়,আমাকে আর পায় কে আমি চিৎকার করে কান্না জুড়ে দিসি,বড়পু এসে ভাবসে অন্য দিনের মতো মার থেকে বাচার জন্যে কাদতেসি,ও মেঝোপুকে বকা দিয়ে সরায়ে দিসে কিন্তু তারপরেও আমার কান্না থামেনা দেখে কাছে এসে বলে কোথায় লেগেছে দেখা,আমি তো কিছু বলি না লজ্জায়। ও বলে দেখা দেখি কোথায় লাগল নাহলে ফুলে যাবে,বেশি ব্যথা করবে। আমি কোনমতে বললাম মেঝোপু আমার নুনুতে মেরেছে,আমার বিচি গলে গেছে, বলেই আবার একদফা কান্না। শুনে মেঝোপুতো হাসতে হাসতে গড়ায়ে পড়ার পড়ে আর কি আর বড়পু হাসি হাসি মুখ করে অনেক কষ্টে হাসি চেপে মেঝোপুকে এক ধমক দিয়ে আমাকে বলল আচ্ছা কই দেখা দেখি তোর বিচি কেমন গললো,আমি অবিশ্বাসের দৃষ্টিতে তাকিয়ে আছি দেখে বড়পু বলল কই দেখা,কিসের লজ্জা পাচ্ছিস,ছোটবেলা থেকে কত দেখলাম তোর নুনু। আমি বললাম আমি এখন বড় হয় গেসি না, বড়পু কপট রাগ দেখিয়ে বলল ঠিকাছে দেখাস না কিন্তু পরে আসবি না কিন্তু আমার আছে। অগত্যা বাধ্য ছেলের মতো আমি প্যান্ট খুলে দেখালাম। বড়পু মেঝোপুকে বলল যা মেঝো ফ্রিজ থেকে বরফ নিয়ে আয়। মালিশ করে দেই । কিন্তু বরফ মালিশ করার জন্যে বড়পু হাত দিতে গেলেই আমি বারে বারে সরায়ে দেই,আর বলি ব্যথা। বড়পু বলে বরফ দিলে কমবে,বরফ লাগাতে দে, জ্বালাস না। যাইহোক আপু বরফ ঘসে দিল বেশ কিছুক্ষণ ধরে,আরাম লাগল বেশ। একটু পরে এসে বড়পু বলে ওই গোসল করে নামাজ পড়তে যা,আমি বললাম আমি যাব না,গোসল ও করব না, নুনুর ব্যথা যায়নায় এখনও।আপু বলল আচ্ছা ঠিকাছে নামাজে যেতে হবে না,আয় আমি তোকে গোসল করিয়ে দিচ্ছি।আমি ভাবলাম এ যেন মেঘ না চাইতেই জল,কিন্তু মুখে বললাম না তুমি থখনকার মতন ব্যথা দিবা,আপু বলল না দিব না,আয়।
[+] 7 users Like dessertzfox's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
কেমন লাগল আপনাদের পাঠকগণ ? এটা আমার প্রথম লেখা জোসিপিতে। আপনাদের মতামত ও পরামর্শ আমাকে সাহায্য করবে সামনের দিনগুলোতে।
[+] 1 user Likes dessertzfox's post
Like Reply
#3
darun
[+] 1 user Likes joyjkt's post
Like Reply
#4
great start...keep going
[+] 1 user Likes nosin's post
Like Reply
#5
ইঞ্চেস্ট চটির মধ্যে সবচেয়ে আমার বেশি ভাল লাগে বড় বোনের সাথে চোদাচুদি। দাদা আপনি চালিয়ে যান সাথে আছি।   
[+] 3 users Like Mr.Wafer's post
Like Reply
#6
(31-03-2020, 02:18 AM)dessertzfox Wrote: কেমন লাগল আপনাদের পাঠকগণ ? এটা আমার প্রথম লেখা জোসিপিতে। আপনাদের মতামত ও পরামর্শ আমাকে সাহায্য করবে সামনের দিনগুলোতে।

 শুরুটা অনেক ভাাল হয়েছে । রেপু রইল ।
[+] 1 user Likes ChodonBuZ MoniruL's post
Like Reply
#7
(31-03-2020, 03:51 AM)joyjkt Wrote: darun

থ্যাংকু
[+] 1 user Likes dessertzfox's post
Like Reply
#8
(31-03-2020, 07:25 AM)nosin Wrote: great start...keep going

থ্যাংকু
[+] 1 user Likes dessertzfox's post
Like Reply
#9
(31-03-2020, 08:55 AM)Mr.Wafer Wrote: ইঞ্চেস্ট চটির মধ্যে সবচেয়ে আমার বেশি ভাল লাগে বড় বোনের সাথে চোদাচুদি। দাদা আপনি চালিয়ে যান সাথে আছি।   

সেম দাদা !! আশা করি সামনের দিনগুলিতেও পাশে পাবো
[+] 1 user Likes dessertzfox's post
Like Reply
#10
(31-03-2020, 09:14 AM)ChodonBuZ MoniruL Wrote:  শুরুটা অনেক ভাাল হয়েছে । রেপু রইল ।

অনেক ধন্যবাদ ভাই,আশা করি পরের পর্বগুলিও ভালো লাগবে।
[+] 1 user Likes dessertzfox's post
Like Reply
#11
দ্বিতীয় পর্ব
________

তারপরে বড়পু গোসল করে পরার জন্য তার শুকনো জামাকাপড় নিয়ে বাথরুমে ঢুকলো আর আমাকে বললো আমারগুলা নিয়ে আসতে। তো জামাকাপড় নিয়ে ঢুকার পর আপু বলল দরজা লক কর,দরজা খুলে গোসল করে নাকি কেউ? দরজা লাগানোর পর আপু বলল এবারে জামা কাপড় খুল। আমি শুধু গেঞ্জীটা খুললাম,আপু বলল লুঙ্গীটাও খোল,আমার সামনে ল্যাঙটা হতে তোর লজ্জা কিসের,মাত্রই তো সব দেখে ফেললাম,আপু হাসি হাসি মুখ করে বলল (সাধারণত আমি বাসায় থ্রি কোয়ার্টারই পরি কিন্তু সেদিন নুনুতে ব্যথা পাবার পর আপু আব্বুর লুঙ্গী পরিয়ে দিয়েছিল)। যাই হোক লুঙ্গী খুলে সম্পূর্ণ ল্যাঙটা হলাম,দুই হাত দিয়ে নুনুটা আড়াল করে রাখলাম (বন্ধ চারদেয়ালের মাঝে আপুর সামনে আমি পুরো ল্যাঙটা,আমার একটু লজ্জাই করছিলো) আপু  তা দেখে বলল ইস আমার পিচ্চি ভাইটার আবার দেখি লজ্জা লাগে! আমি বললাম তোমার সামনে এভাবে কোনদিন ল্যাঙটা হওয়ার কথা স্বপ্নেও ভাবিনাই তাই লজ্জা লাগছে। আপু বলল যা শাওয়ারের নিচে দাঁড়িয়ে ভিজে আয় তারপরে আমি তোর সারা গায়ে সাবান মাখিয়ে দেব,গায়ের যে অবস্থা দেখে তো মনে হয় না সাবান মাখিস ভালো করে। তারপর আপু আমার সারা গায়ে ভালো করে সাবান মাখিয়ে গোসল করায়ে দিল।নুনুতে বেশি সাবান মাখাইয়ে কচলাকচলি করল না,কিন্তু যতটুকু করল তাতেই আমার ছোট্ট নুনু যেন একটু বড় হয়ে গেল। আপু দেখল কিন্তু কিছু বলল না। গোসল শেষে আমাকে বলল তুই এখন বেরো আমি গোসল করে নেই। আমার একটু মন খারাপ হলো ভেবেছিলাম আপুর গোসল দেখব,কিন্তু আপু আমাকে সেই সুযোগ দিল না। যাইহোক ওই সপ্তাহে আম্মু আসলো,আমরা আম্মুর হাতের রান্না খেলাম অনেকদিন পর। আম্মু এসে আপুদের জন্যে একজন টিচার ঠিক করে দিলো। আপুটা অনেক সুন্দরী সে নাকি বুয়েটে পড়ে।সন্ধ্যা ৬ টা থেকে ৯টা এই তিন ঘন্টা পড়াবে। যাই হোক আম্মু এক সপ্তাহ থেকে চলে গেল আব্বুর কাছে। তারপরে আমরা আবার আমাদের পুরোনো রুটিনে ফিরে গেলাম,স্কুল-বাসা-টিভি দেখা-মেঝো আপুর সাথে মারামারি-খাওয়া ঘুম এসব। পহেলা বৈশাখ উপলক্ষে আপুদের স্কুলে অনুষ্ঠান হবে,আমি বায়না ধরলাম আমিও যাব। বড়পু আমাকে নিয়ে আসলো ওদের স্কুলে,স্কুলটা সুন্দর আর চারপাশে কত সুন্দরী সুন্দরী সাদা-লাল শাড়ি পরা আপুরা ঘুরে বেড়াচ্ছে,একজনের থেকে আরেকজন বেশি সুন্দরী আমার চোখের নজর আটকে গেল একজন আপুর দিকে যিনি আমাদের দিকেই আসছিলেন। কাছে এসেই বড়পুকে জড়িয়ে ধরলেন,আপু উনার সাথে পরিচয় করিয়ে দিল আমাকে বলল তার নাম রিয়া। আপুটা আমার গাল টিপে আদর করে দিলেন। আমি এবারে কাছে থেকে মাপার সুযোগ পেলাম উনাকে,উনি শাড়ি পরেছিলেন নাভীর নিচে আর পাতলা শাড়িতে তার নাভীটা যেন ফুটন্ত জবার মতন নজর কাড়ছিল,তবে আমি একটা নতুন জিনিস খেয়াল করলাম যে এই আপুটার দুধ দুটো আমার বড়পুর গুলির চেয়ে বেশ বড়,এই অবস্থায় আমার মনে হলো আমার নুনুটা শিরশির করে উঠল,একটু যেন বড়ও হয়ে গেল (ভাগ্যিস ভিতরে ছোট প্যান্ট ছিল তাই বুঝতে পারল না) এরকম আগেও হয়েছে বেশ কয়েকবার স্কুলের ম্যাডামদের দিকে তাকালে,বা বন্ধুদের উলটাপালটা আলোচনায় এমনকি সেদিন আপুরসাথে গোসলেও,আমি একটু ভয় পেলাম যে এগুলো কি হচ্ছে আমার।

সেদিন বাসায় এসে ব্যাপারগুলি নিয়ে ভাবতে ভাবতে খাবার সময় হয়ে গেল,বাসায় ভাল ভাল খাবার রান্না হয়েছিল খেয়ে নিলাম সবাই মিলে। দুপুর তিনটার দিকে আপুদের টিচার এলো দরজা খুলেই একটা ধাক্কার মতো খেলাম,জিনিয়া আপুও দেখি আজকে শাড়ী পরে এসেছে। ওহ স্যরি আপনাদেরকে তো বলাই হয়নি আপুদের টিচারের নাম জিনিয়া,যাইহোক উনি এমনিতেই ধবধবে ফরসা আর সাদা শাড়ীর সাথে লাল ব্লাউজে উনাকে আরো অস্থির লাগছিলো। আমি এভাবে তাকিয়ে আছি দেখে আপু বলল কিরে বাইরে থেকেই দেখবি,ভিতরে আসতে দিবি না বলে আপু জোরে জোরে হাসতে লাগল আমি লজ্জায় পেয়ে পথ ছেড়ে দিলাম। আপু এগিয়ে গেল আমি পিছন থেকে আপুর ভারী পাছার দুলুনি দেখতে পেলাম সাথে সাথে এও বুঝলাম প্যান্টের ভিতরে ছোট ভাই আর ছোট থাকতে চাচ্ছেনা । তাই আপুকে বসিয়ে তাড়াতাড়ি ঘরে এসে বাথ্রুমে ঢুকে পড়লাম। বাথরুমে এসে প্যান্ট খুলতেই দেখলাম ছোট ভাইটি আমার বেশ বড় হয়েছে আর তার মুন্ডুটা রাগে যেন টমেটোর মতো লাল হয়েছে,মাথায় হালকা শিশির বিন্দুর মত একফোঁটা পানি এসে জমেছে হাতে নিতেই দেখলাম আঠা আঠা। ঠান্ডা পানিতে নুনু ধুয়ে প্যান্টে ভরে বাথ্রুম থেকে বেরিয়ে এলাম। বিছানায় শুয়ে হাবিজাবি ভাবতে ভাবতে কখন যে ঘুমিয়ে পড়েছি,ঘুম ভাঙল মেজো আপুর ডাকে' উঠে দেখি সন্ধ্যা হয়ে গেছে। বড়পু বলল কিরে কুম্ভকর্ণ আর কতো ঘুমাবি উঠে পড়তে বস। হাত্মুখ ধুয়ে নাস্তা করে পড়তে বসলাম ঠিকই কিন্তু সারাদিনে ঘটে যাওয়া ঘটনাগুলি মাথায় ঘুরতে থাকল। ভেবে চিনতে কোন কূল কিনারা পেলাম না,একবার মনে হলো বড় আপুকে বলি তারপরে ভাবলাম না থাক বকা দিতে পারে। তখনি মাথায় এল মুবিনের কথা,মুবিন হলো আমার এই স্কুলের প্রথম বন্ধু। ছোট খাট সাইজের কিন্তু প্রচন্ড বুদ্ধিমান ছেলে এই মুবিন। তার বাবা ডাক্তার আর সে লুকিয়ে লুকিয়ে ডাক্তারি বই পড়েই আগে থাকতেই অনেক জ্ঞান বাড়িয়ে ফেলেছে,এমন কোন প্রশ্ন নেই যার উত্তর তার অজানা,হয় গ্যাঙে না হয় বুদ্ধিতে সে প্রশ্নকে মাত করবেই।

টিফিনে মুবিন কে ধরব ঠিক করলাম,ওকে খুলে বলতেই ওতো হেসে গড়িয়ে পড়লো,আমাকে বললো ওরে গাধা এটাতো নরমাল। দেখ আমরা বড় হচ্ছি সাথে আমাদের সব অঙ্গ প্রত্যঙ্গ গুলোও বড় হচ্ছে,এই বড় হতে হতে ওদের কারও কারও বিশেষ বৈশিষ্ট্য আসে ।ওইগুলোকে বলে সেক্সুয়াল অর্গান আর এই বয়সটাকে বলে বয়ঃসন্ধি । এই বয়সে নুনুর উপরে বাল গজায় নুনুও বড় হয়,উত্তেজিত হলে মাল আসে মাথায় ওইটাকে বলে স্পার্ম বা বীর্য । ওর জ্ঞানের কাছে আমার নিজেকে যেন দুধের শিশু বলে মনে হচ্ছিল। আমি ওকে জিজ্ঞাসা করলাম বন্ধু মেয়েদেরও কি এরকম হয়? ও বলল মেয়েদেরও হয় কিন্তু সব কিছু একরকম না। আমি জিজ্ঞেস করি ওদের নুনু এরকম বড় হয়? মুবিন হেসে বলে নারে বন্ধু ওদের নুনুই নেই! তবে নুনুর যায়গায় আছে যোনী,সেটা অন্যরকম একটা ফুটোর মতোন। আর ওদের বুক বাড়ে ওইটাকে বলে স্তন,এইসব আলোচনা করতে করতে ঠিফিন শেষের ঘন্টা বেজে গেল। ক্লাসে এসে বসলাম ঠিকই কিন্তু মন পড়ে থাকল যোনী আর স্তনে,আমাকে আরো জানতে হবে। ইশ! যদি দেখতে পেতাম সামনে থেকে Shy
[+] 9 users Like dessertzfox's post
Like Reply
#12
ভালো লাগলো দাদা
[+] 1 user Likes Asif007's post
Like Reply
#13
আরো একটা সুন্দর গল্পের কিছু অংশ পড়লাম,, যাতে এতো এতো এতো মধু যে সব খাইতে মনে চায়,,,
[+] 2 users Like kunalabc's post
Like Reply
#14
আমরা আরো একটা ঝাক্কাস গল্প পেতে যাচ্ছি তাতে কোন সন্দেহ নাই। দারুণ লাগলো আপডেট টা, মন জুড়িয়ে যাওয়ার মত। দাদা গল্প চালিয়ে যান সাথে আছি সব সময়। দাদা জিনিয়া ম্যাডামকে কিন্তু গল্পে পুরোপুরি ভাবে রাখবেন।  
[+] 1 user Likes Mr.Wafer's post
Like Reply
#15
(01-04-2020, 06:58 AM)Asif007 Wrote: ভালো লাগলো দাদা

ধন্যবাদ দাদা। আশা করি পরবর্তী পর্বগুলোও ভালো লাগবে।
Like Reply
#16
(01-04-2020, 08:56 AM)kunalabc Wrote: আরো একটা সুন্দর গল্পের কিছু অংশ পড়লাম,, যাতে এতো এতো এতো মধু যে সব খাইতে মনে চায়,,,

বেশি করে মধু খান দাদা,মধু খেলে শরীর ভালো থাকে।
Like Reply
#17
(01-04-2020, 09:26 AM)Mr.Wafer Wrote: আমরা আরো একটা ঝাক্কাস গল্প পেতে যাচ্ছি তাতে কোন সন্দেহ নাই। দারুণ লাগলো আপডেট টা, মন জুড়িয়ে যাওয়ার মত। দাদা গল্প চালিয়ে যান সাথে আছি সব সময়। দাদা জিনিয়া ম্যাডামকে কিন্তু গল্পে পুরোপুরি ভাবে রাখবেন।  

অনেক ধন্যবাদ দাদা, তবে দেখা যাক জিনিয়া ম্যাডাম তার ব্যস্ত শিডিউলের কতটুকু আমাদেরকে দেন  Big Grin
Like Reply
#18
তৃতীয় পর্ব
_________ 

ক্লাস শেষে সেদিন আর খেলায় মনোযোগ বসাতে পারলাম না,বিচিত্র ভাবনায় ডুবে থাকল আমার মস্তিষ্ক। বড়পুর সাথে যখন বাসায় ফিরে আসছিলাম, সে খেয়াল করল আমি অন্যমনস্ক। জানতে চাইল কি ব্যপার,আমি কথায় কথায় এড়িয়ে গেলাম। বাসায় এসেও মনটা বিক্ষিপ্ত হয়ে থাকল,খেয়ে দেয়ে ঘুম দিলাম একটা। উঠে মনে হলো মেঝোপুর সাথে অনেক দিন লাগি না,যেয়ে ওকে একটু জ্বালায়ে আসি,কিন্তু কি কারণে যেন ও আগে থেকেই বিরক্ত হয়ে ছিল তাই দেখলাম বড়পুর সাথে রাগারাগি হচ্ছে তাই আর ওকে ঘাটাতে সাহস করলাম না। পরে বড়পুকে জিজ্ঞাসা করলাম মেঝোপুর কথা ও বলল মেয়েদের প্রতিমাসে একটা সময় এরকম হয়,তখন সব কিছুতে অস্বস্তি লাগে,অকারণে মেজাজ খারাপ হয়,কিছু ভালো লাগে না তারপর আবার আপনিতেই ভাল হয়। আমি কিছু না বুঝে বেকুবের মতো তাকিয়ে থাকলাম, বড়পু বলল তোর এখন এতো কিছু জেনে কাজ নেই সময় হলেই জানতে পারবি। আমি বললাম সময় কবে হবে? বড়পু হাসতে হাসতে উত্তর দিল যখন তুই বড় হবি। আমি আবারও ভাবনায় পড়ে গেলাম,আমি কবে বড় হবো!


সন্ধ্যার দিকে মেঝোপুর বান্ধবী তনিমা আপু আসলো সাথে তার ভাই,ওরা আমাদের তিনতলা উপরের ফ্লাটে থাকে। ছেলেটা প্রায় আমাদের বয়সী তবে বেশ লম্বা,তনিমা আপুকে আমি আগে দেখেছি মেঝোপুর সাথে, বেশ সুন্দরী। আমার মেঝোপুর মত সমান বুক না বেশ টেনিস বলের মতো শেপের,আর তার স্লিম ফিগারের সাথে ভারী পাছাটা খুব মানানসই। ওর ভাই এর নাম তমাল,আপুই আমাদের পরিচয় করিয়ে দিলো জানলাম ও পড়ে ক্লাস সেভেনে,আমাদের স্কুলেই কিন্তু ডে শিফটে। ও আমাকে বললো চল আমাদের বাসায় কম্পিউটারে গেম খেলবো।আমি বড়পুর দিকে প্রশ্ন সূচক দৃষ্টিতে তাকালাম,ও বললো যা খেল গিয়ে কিন্তু বেশিক্ষণ খেলবি না।

আমি তমালের সাথে ওর বাসায় আসলাম,খালাম্মা দরজা খুলে দিল,তাকে সালাম দিলাম। খালাম্মা বিভিন্ন কথা জিজ্ঞেস করলেন,কোনরকমে উত্তর দিয়ে তমালের পিছে পিছে ওর রুমে এসে ঢুকলাম। রুমে ঢুকেই তমাল দরজা লক করে মুচকি হাসতে হাসতে বলল ভাই তোমাকে তো দেখে মনে হয় ভাজা মাছটা উল্টে খেতে জান না কিন্তু সুযোগ পেয়ে আমার বোনের দুধদুটিকে যেভাবে চোখ দিয়ে গিলে খাচ্ছিলে তাতে তো আমার বদহজম হবে। ওর কথা শুনে ভয়ে যেন আমার হাত পা অসাড় হয়ে এল,আমার অবস্থা বুঝে তমাল বলল আরে ভয় পেয়োনা আমি তো মজা করে বলেছি। আসলে ওদুটো আমি রোজ রাত্রে টিপি,চুষি,খাই এজন্যই তো ওর দুধগুলি বেশ বড় হয়ে গেছে। ও ওর নুনুটা প্যান্টের উপর দিয়ে মুঠি করে ধরে বলল আমার বোন আমার এটার দায়িত্ব নিয়েছে আর আমি ওর দুধ আর গুদের,তাই আমাদের ভাই বোনের সম্পর্কটা এখন জম্পেশ। তোমার বড়বোনও তো একটা অস্থির মাল,তবে দেখে মনে হয় যে এখনও কারো হাতে পড়েনি। অন্যকারো হাতে পড়ার আগেই নিজের অধিকার বুঝে নিও তাড়াতাড়ি,বিজ্ঞের মত বলল তমাল। ও নিজের থেকেই বলল তোমার এসবে অভিজ্ঞতা কম বুঝতে পারছি,সমস্যা নেই আমি তো আছি সব শিখিয়ে নেব তোমাকে। যাই হোক এসব কথা তুমি কাউকে বোল না যেন,এগুলো বোনদের ভাইদের মাঝেই থাক। আরো অনেক কথা হোত এর মাঝে আন্টি এলেন নাস্তা দিতে,তার কিছুক্ষণ পর তনিমা আপুর সাথে বড়পু আসল। কিছুক্ষণ আন্টির সাথে কথা বলে বড়পু আমাকে নিয়ে বাসায় চলে আসলো।আমার মাথায় সবকিছু একসাথে ঘুরপাক খাওয়া ধরল,কিন্তু একটা কথা বারবার মনে হতে লাগল আমাকে আমার বোনেদের দায়িত্ব নিতে হবে। কিন্তু কিভাবে!!??
[+] 8 users Like dessertzfox's post
Like Reply
#19
দাদা গল্প ভালোই এগোচ্ছে। কিন্তু বড্ড ছোট আপডেট। দাদা তমাল তো ওর দিদির দায়িত্ব নিয়ে নিয়েছে, কিন্তু আপনি আপনার দিদিদের দায়িত্ব কবে নিবেন।   
[+] 1 user Likes Mr.Wafer's post
Like Reply
#20
Nice .... Darun hocche golpo ta .... Next update taratari din ....
[+] 2 users Like dreampriya's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)