Thread Rating:
  • 9 Vote(s) - 3.22 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery নীল পরী by lekhak
#1
উৎসর্গ -এক্স এক্স বেঙ্গলীকে


এক
 
ব্লুফিল্ম তুলে কোটিপতি হওয়ার স্বপ্ন দেখেছিল অরবিন্দ আনচালিয়া, কপাল ফিরল এই শ্রেয়ার জন্যই। শ্রেয়াকে নিয়ে গা গরম করা মৈথুন আর সঙ্গমের দৃশ্য। রাতারাতি লোকটার যেন ভাগ্যটাই বদলে গেল। খুব অল্পসময়ের মধ্যেই অনেক পয়সার মুখ দেখলে যা হয়। একেবারে দূঃসময় কাটিয়ে সুখের দিনগুলোর মধ্যে দিয়ে জীবন অতিবাহিত করার মতন। খারাপ সময়ে শ্রেয়ার মতন সুন্দরী মেয়েকে না পেলে এই স্বপ্ন হয়তো বাস্তবে সফল হতো না। এরজন্য ও শ্রেয়া ছাড়া আর কাকেই বা ধন্যবাদ দেবে। আনচালিয়ার তখন পরপর দুদুটো অ্যাডাল্ট ছবির পরিবেশনার দায়িত্ব নিয়ে রীতিমতন মার খাওয়ার জোগাড়। হলে লোক নেই, যেন মাছি তাড়াচ্ছে। প্রচুর টাকা লোকসান। ভীষন ভেঙে পড়েছিল এই আনচালিয়াই। সিনেমা জগতের লোকেদের নিজের দূঃখ কাহিনী শোনাতো, কিন্তু তারা যে সমাধান বাতলে দিত, তাতে ওর মন ভরত না। কি করে এই বিশাল ক্ষতি থেকে নিজেকে আবার বাঁচিয়ে তোলা যায়? ভাগ্য যদি সহায় থাকে তাহলে ও প্রচুর টাকা রোজগার করবে এই সিনেমা জগৎ থেকেই। শুধু বুদ্ধিটা ক্লিক করে গেলেই হল। ক্লিক করে গেল অরবিন্দর মাছের তেলে মাছ ভাজার মতন বুদ্ধি। যে লোকটা একদিন কলকাতা ছেড়ে পাড়ি দিয়েছিল মুম্বাই শহরে, সে এবার নতুন ছবি বানানোর তাগিদে চলে এল দক্ষিন ভারতে। মালায়ালম ছবির রগরগে দৃশ্য, শুধু ঐ দৃশ্যগুলি দেখার জন্যই হলে কিরকম ভীড় হয়। মূল ছবির সঙ্গে ঐসব দৃশ্যের কোন সম্পর্ক নেই। ঠিক যেন জুড়ে দেওয়া ছবি। আসল ছবি নিয়ে দর্শকদের তেমন আগ্রহ নেই। ভীড় উপচে পড়ছে শুধু জুড়ে দেওয়া ঐ নীল দৃশ্যগুলো দেখার জন্য। কার মাথা দিয়ে এমন আইডিয়া বেড়িয়েছে কে জানে? যেই বের করে থাক, কদিন ধরেই আনচালিয়াকে এই নিয়ে ভাবিয়ে ভাবিয়ে মন অস্থির করে তুলেছে। এই সব বস্তাপচা অ্যাডাল্ট ছবির চেয়ে এমন আইডিয়া দিয়ে ছবি বানানো অনেক বুদ্ধিমানের কাজ। এতে ঝুঁকি কম। ক্ষতি নেই। বরঞ্চ লাভের পরিমানই বেশি। পড়ে পড়ে মার খাওয়ার চেয়ে সাহস করে এমন একটা পদক্ষেপ নিয়ে দেখাই যাক না কি হয়? যদি ও সফল হয়, তখন আর আনচালিয়াকে কেউ ছুঁতে পারবে না।
 
সেক্সি ব্লু ফিল্ম বানালে সমস্যা আছে। টাকা হয়তো উড়ে আসবে এমন গরমাগরম কারবার শুরু করলে, কিন্তু স্থানীয় মালায়ালম ভাষাভাষির লোক দল বেঁধে এসে যদি সিনেমা হল ভেঙে তছনছ করে, যদি আগুন লাগিয়ে সব পুড়িয়ে দেয়, তাহলে? তাছাড়া খবর পেয়ে পুলিশের অ্যান্টি করাপশন বিভাগও হলে হানা দিতে পারে, বাজেয়াপ্ত করতে পারে সেই সব ছবির প্রিন্ট। তখন এই সব ঝামেলা কে পোয়াবে?
 
হুয়িস্কির গ্লাস হাতে নিয়ে টিভি সিরিয়াল দেখতে দেখতে অরবিন্দ অনেক ভাবেই চিন্তা করতে লাগল, এর ফলটা কি দাঁড়াতে পারে? দর্শকদের কাছ থেকে রাশি রাশি টাকা খিঁচে নেওয়ার জন্য কি এমন পরিকল্পনা করবে যাতে কপাল ফিরিয়ে ও এবার লাখপতি থেকে কোটিপতি হতে পারবে।
 
যৌন ক্ষুধার্ত দর্শকদের তাজা সেক্সি ছবি দেখিয়ে রাতারাতি টাকার গদীর নিচে শুতে চায় অরবিন্দ। ওর মতে ভারতীয় ছবির বাণিজ্যিক সাফল্যের মূলে একটাই ফর্মূলা, তার নাম সেক্স। যাকে সম্বল করেই ভাগ্যের পরিবর্তন ঘটাতে চায় অরবিন্দ।
 
সাউথ ইন্ডিয়ান ফিল্মের এক দালালের কাছে রদ্দি মালায়ালম ফিল্মের প্রিন্ট এ ভর্তি। ঐ সব ফিল্মের প্রিন্ট সহজেই পয়সা দিয়ে লীজে পাওয়া যায়। এখানকার কিছু পরিবেশক ওনার কাছ থেকে ফিল্ম কিনে তার সাথে গরমাগরম সীনের রীল জুড়ে দেন। দর্শকরা ছবি দেখতে দেখতে হঠাৎ দেখতে পায় কাহিনীতে নেই এমন দুটি যুবক যুবতী প্রায় অথবা পুরো নগ্ন হয়ে বিছানায় শুয়ে শরীরের খিদে মেটাচ্ছে। থার্ড ক্লাস হল ভাড়া করে ঐ ছবিগুলি দেখানো হয়। পোস্টারে মূল ছবির নামের নীচে সেক্স, হট, নাইট, উওম্যান, রেস্ট হাউস, হোটেল এসব শব্দ দিয়ে গা চনমনে একটা নতুন ইংরেজী নামও জুড়ে দেওয়া হয়। যে নামের সঙ্গে ছবির মালায়ালম নামের কোন সম্পর্কই নেই। অদ্ভূত সব ব্যাপার স্যাপার। হলে ভীড় উপচে পড়ে। এইসব ছবি দেখতে নাইট শো এ খুব ভীড় হয়। পরিবেশকরাও চুটিয়ে টাকা কামিয়ে নেন। সেক্সের ওপর হামলে পড়া, সেক্সকেই পুঁজি করে দর্শকদের হলে টানা এটাই পরিবেশক প্রযোজকদের রীতি। তফাৎ শুধু একটাই রক্তমাংসের স্বাদ এখানে নেই। পতিতালয় বা বেশ্যাখানায় যেটা হয়, যুবক যুবতীর উলঙ্গ শরীরের কসরৎ দেখার স্বাদ এয়ার কন্ডিশন হলে বসে দেখা যায় ঠিকই, কিন্তু তাদের গায়ে হাত বোলানোর ক্ষমতা দর্শকদের নেই।
এত রমরমা বাজার, সেন্সর বোর্ড এর আপত্তি নেই। নোংরা কদর্যভরা দৃশ্যকে যেন চোখ কান বুজে সেন্সরের ছাড়পত্র দিয়ে দেওয়া হচ্ছে, সেই সাথে ছাপানো হচ্ছে অশ্লীল পোস্টার, যা দেখে লোভী যৌনক্ষুধার্ত দর্শকদেরও জিভ দিয়ে জল গড়িয়ে পড়ছে। ব্লু ফিল্মের বিশাল চক্র আজ যখন অক্টোপাশের মত অসংখ্য কুৎসিত সর্পিল বাহু মেলে সারা ভারতের যৌন ক্ষুধার্ত দর্শক শ্রেনীকে আঁকড়ে ধরেছে তখন অরবিন্দ আনচালিয়াই বা সেখানে বাদ যাবে কেন? এখন শুধু ও মুনাফা করতে চায়, আর কিছু নয়। দূঃসময় কাটিয়ে উঠতে হলে ব্লু ফিল্মের রমরমা কারবার করা ছাড়া আর কোন গতি নেই।
 
অরবিন্দের পরিকল্পনাটা ছিল অবশ্য একটু অন্যরকম। একেবারে পাতি রগরগে নীল ছবি বানালে কেমন হয়? শহরের এখানে সেখানে গজিয়ে ওঠা ভিডিও পার্লারে রমরম করে চলবে সেই সব ছবি। উঠতি কিশোর হস্তমৈথুনের খেলায় মেতে উঠবে, ডবকা মেয়েটি ভাববে, কাল সকাল হোক, পাড়ার অশোকদার লুঙ্গি তুলে দেখতে হবে, সত্যি ওখানে কি লুকিয়ে আছে।
 
আজকাল সফল ফিল্ম প্রোডিউসাররাও লোক দেখানো দু-চারটে ফিচার ফিল্ম তোলে বটে, কিন্তু তার আসল কালো টাকার উৎস লুকিয়ে আছে এই মারকাটারি নীল ছবির জগতে। ভীষন বুদ্ধিমান,তিলে খচ্চর আর পাকা শয়তান হয় এই লোকগুলো। মুখে অমায়িক হাসি, অথচ সুন্দরী মেয়ে দেখলেই তাকে জরিপ করবে পাতি খচ্চরের মতন। ব্রেসিয়ারের আঁড়ালে চোখ আটকে যাবে, মেয়েটি বুঝতেও পারবে না, প্রোডিউসার ওকে গিলছে।
 
অরবিন্দের স্বভাবটাও এরকম হয়ে গেছে। কদিন ধরেই ও একটা সুন্দরী মেয়ে খুঁজছে ওর ব্লু ফিল্মের নায়িকা বানানোর জন্য। কলকাতার একটা উঠতি মেয়ে ওর নজরে পড়েছে। মেয়েটির নাম শ্রেয়া। যথার্থই সুন্দরী বলা যায়। ঈশ্বরের মহার্ঘ অবদান ওর গর্ব করার মতন দুটো বড় বড় বুক। দুটো বাংলা ফিচার ফিল্মে সহনায়িকার অভিনয় করেছে। কিন্তু ওর জায়গা যেন এখানে নয়। আরও বড় কিছু পাওনা রয়েছে ওর জন্য। অরবিন্দ খোঁজ পাওয়া মাত্রই কলকাতায় চলে এল সাত দিনের জন্য। শ্রেয়া প্রস্তাবে রাজী হলেই ওর জয়যাত্রা শুরু হবে। তারপর ওকে নিয়ে ও চলে যাবে দক্ষিন ভারতে। সেখানেই তৈরী হবে শ্রেয়াকে নায়িকা করে ব্লু ফিল্মের রমরমে কারবার। আর ওকে তখন ফিরেও তাকাতে হবে না।
 
অরবিন্দ কলকাতায় এসে শ্রেয়ার খোঁজ নিয়ে চলে এল একেবারে শ্রেয়ার শ্যামবাজারের বাড়ীতে। পুরোন একটা ভাঙা বাড়ীতে থাকে শ্রেয়া। শ্রেয়া বিবাহিত, স্বামী একটা সামান্য কেরানীর চাকরী করে। দুদুটো বাংলা ছবিতে সুযোগ পেয়েছে বলে শ্রেয়া ওর স্বামীকে পাত্তাও দেয় না। অরবিন্দর সাথে আলাপ হওয়া মাত্রই ও যেন একটু ঘনিষ্ঠ আর অন্তরঙ্গ হতে চাইল নিজে থেকেই। বুঝতে পেরেছে লোকটাকে তোয়াজ করতে হবে। সাফল্যের চাবিকাঠিটা হয়তো ওর হিপ পকেটে লুকিয়ে আছে। বিবাহিত শ্রেয়া এরজন্য নিজের স্বামী অমিতাভ মিত্রকেও ছেড়ে দিতে প্রস্তুত। ছোটবেলা থেকেই যার মন ফুড়ুৎ প্রজাপতির মতন, ডালে ডালে মধু খেয়ে বেড়াতে চায় মোহিনীর মতন, তার এই পথ বেছে নেওয়াটা কোন অস্বাভাবিকের মতন নয়। অরবিন্দের প্রস্তাবে শ্রেয়া রাজী হল এক কথাতেই।
 
একটা লোক মুম্বাই থেকে উড়ে এসেছে। স্বপ্ন দেখছে নীল ছবির বিশাল সাম্রাজ্য তৈরী করার। শ্রেয়া যদি নায়িকা হিসেবে হিট করে যায়, তাহলে সেই ছবি নাকি দুবাইতেও লোকে বসে বসে দেখবে। একেবারে ইন্টারন্যাশানাল ফিগার। এ সুযোগ হাতছাড়া করার নয়।
 
অরবিন্দের সাথে শ্রেয়ার প্রথম যৌনসঙ্গম হল কলকাতা থেকে একটু দূরে গঙ্গাবক্ষে একটি হোটেলের কামড়াতে। শ্রেয়ার জন্য অরবিন্দ একরাত ভাড়া করেছিল। একজন লোলুপ মানুষের মতন ওর শরীরটাকে ছিঁড়ে বা চুষে খেতে চায়নি অরবিন্দ। শুধু শ্রেয়াকে কোলে তুলে নিয়ে বলেছিল, বিলিভ মি শ্রেয়া, তোমাকে আমার ভাল লেগে গেছে। এবার যদি আমার সাথে তুমি দক্ষিন ভারতে চলো, একেবারে রাজরানী করে রাখব তোমায়।
 
নিজেকে আসতে আসতে উন্মোচিত করছিল শ্রেয়া অরবিন্দের সামনে। যেন স্বেচ্ছা সঙ্গম করার অভিলাষ অরবিন্দর সাথে। এর আগেও দুজন বাংলা ফিল্ম প্রোডিউসারের সাথে শুয়েছে ও। কিন্তু এবার ও অরবিন্দ আঁকড়ে ধরে রঙীন প্রজাপতির মতন ফুরফুর করে উড়তে চায়। এ সুযোগ হাতছাড়া করলে শ্রেয়ার মতন আরও দশটা শ্রেয়া ঝাঁপিয়ে পড়বে তরতাজা যৌবন নিয়ে। আজকাল নীল ছবির নায়িকার অভাব হয় না। অরবিন্দও তখন অ্যাকসেপ্ট করবে না শ্রেয়াকে।
চোখের সামনে শ্রেয়ার নগ্ন শরীরটা দেখে অরবিন্দ ওকে বলল, তুমি এক জীবন্ত ভেনাস। এত ভরাট তোমার দুই স্তন, নিখুঁত করে কামানো বগল, তোমার নিম্ননাভিদেশে ঢল নেমেছে প্রথম বর্ষার সবে ফোটা কদম ফুলের মতো ধোয়া ধোয়া হালকা সবুজ, হাত দিলেই যেন চিনচিনে অনুভূতি। শ্রেয়া তুমি অসাধারণ।
 
অরবিন্দ বুঝতে পেরেছিল, শ্রেয়ার এই শরীরই ওর সম্পদ। ব্যাবসার একমাত্র মূলধন। একেবারে আঁটঘাট বেঁধে ওকে এবার ব্যাবসায় নামতে হবে। শুধু মালায়ালম ভাষায় নয়, শ্রেয়ার মুখে একটু সংলাপ দিয়ে সেটা ডাব করা হবে হিন্দী এবং তেলেগু ভাষাতেও। ভারতব্যাপী ছড়াতে হবে সেই নীল ছবির বাজার। খামচে খুবলে যতটা খাওয়া যায় আর কি? শ্রেয়াকে যখন পেয়েছে অরবিন্দ, ওর স্বপ্ন সফল করবেই। দু-পকেটে টাকা উপচে উঠবে তখন। আজ ও দৃঢ় প্রতিজ্ঞা নিয়ে ফেলেছে, এবার একটা হিল্লে হবেই।
 
উলঙ্গ শ্রেয়ার শরীর। যৌনতা ঠিকরে বেরোচ্ছে সারা শরীর থেকে। অরবিন্দ ভাবছিল ক্যামেরার সামনে এরকম ভাবেই যখন উদোম হয়ে দাঁড়াবে শ্রেয়া। একেবারে মারমার কাটকাট। দর্শকদের যৌনতার আগুনশিখা জ্বালিয়ে তুলতে এ যেন সত্যিই এক পারদর্শিনী নারী। যাকে বলে ন্যাংটো ছবির ফুলঝড়ি নায়িকা। শরীরে আগুনের আঁচ এত? আগে বুঝতেই পারেনি অরবিন্দ। নীল ছবির নীল পরী যেন শুধু শ্রেয়াকেই মানায় আর কাউকে নয়।
 
হঠাৎ একটা প্রার্থিত মূহূর্ত। সেই সাথে যৌন উদ্দীপনা। শ্রেয়ার মতন সুন্দরী নায়িকার শরীরের সুখ সাগরে স্নান করার সুযোগ। বিছানায় শ্রেয়াকে শুইয়ে দিয়ে ওর ওপর বাঘের মত চেপে বসল অরবিন্দ। পরক্ষণেই অরবিন্দকে আবার ধরাশায়ী করে লাফিয়ে উঠল শ্রেয়া। যেন জেতার জন্য মরীয়া, তাকেই আমরা তীব্র যৌন উত্তেজক বলতে পারি।
 
নিজের রুপ আর যৌবনকে এইভাবেই বিকিয়ে দিল শ্রেয়া অরবিন্দর কাছে। নীলছবির জগতের মক্ষিরানী হতে চলেছে সে। যেভাবে হার্ড সেক্স পাঞ্চ করলে পাবলিক একেবারে চেটেপুটে খায় গরমাগরম দৃশ্যটাকে, অরবিন্দ সেভাবেই চেটেপুটে খেতে লাগল শ্রেয়ার নগ্ন শরীরটাকে। টানা তিনঘন্টা ধরে চলল অপূর্ব যৌন সঙ্গম। এক সময়ে ক্লান্ত হয়ে দুজনেই শুয়ে পড়ল ওরা। অরবিন্দর বুকে মাথা রেখে শ্রেয়া তখন ঘুমোচ্ছে। অরবিন্দ ঘুম চোখেও শ্রেয়াকে নিয়ে স্বপ্ন দেখছে, কাল থেকেই শুরু হবে ওর নতুন যাত্রা। শ্রেয়াকে নিয়ে পাড়ি দেবে চেন্নাই। তারপর ওখানে শ্রেয়াকে নিয়ে নতুন নীল ছবি। শ্রেয়া হবে সেই নীল ছবির নীল পরী। যেন ভাগ্যদেবতা এতদিন পরে সত্যি সহায় হয়েছেন।
 
দুই
 
নায়িকা যদি ভাল পারফর্ম করতে পারে তাহলে তো কথাই নেই। শ্রেয়া যেন এ ব্যাপারে অনবদ্য। একেবারে ছলবলে চুলবুলে নায়িকার মতন। যৌনদৃশ্যে কি সাবলীল অভিনয়। স্বভাবতই তারিফ করার মতন। অরবিন্দ বুঝতে পেরেছিল শ্রেয়ার মধ্যে সেই দক্ষতা আছে। এর দাম চড়চড় করে বাড়বে।
 
চেন্নাই গিয়ে অরবিন্দ শ্রেয়াকে তুলল নিজেরই ফ্ল্যাটে। শ্রেয়া নিজেকে বেশ মানিয়ে নিয়েছে অরবিন্দর সাথে। আসবার সময় নিজের স্বামীকে বলে আসার প্রয়োজনও দেখায়নি শ্রেয়া। সিনেমায় সুযোগ পেয়ে চরিত্রটা ভালমতই খুইয়েছে বোঝা যায়। অরবিন্দ ক্যামেরায় শ্রেয়ার দুতিনবার স্ক্রীন টেস্ট নিয়ে রীতিমতন খুশি। দুদিন বাদেই নতুন ছবির শট টেক্ হবে। রাত্রিবেলা নিজেই শ্রেয়ার সাথে দুতিনবার যৌনসঙ্গম করে ওকে বলল, ঠিক এমনটাই চাই। এবার একেবারে ক্যামেরার সামনে।
 
রাজা বলে একটা ছেলেকে কোথাথেকে পাকড়াও করেছে অরবিন্দ। ছেলেটার স্বাস্থ্য ভালো। চওড়া কাঁধ। পেটে চর্বি, শরীরে মেদ একদম নেই। অনেকটা আজকাল নায়কদের সিক্সপ্যাক ফরমূলার মতন। শ্রেয়ার যেন ভালই লাগল রাজাকে দেখে। এমন একটা ছেলে ওকে ঠাপ দেবে। মৈথুনে অংশ নেবে। পার্টনার এমন হলেই না তখন ব্যাপারটা জমে।
 
নীল ছবিটার জন্য অরবিন্দ নিজেই একটা স্ক্রীপ্ট বানিয়েছে। নায়িকা এখানে একজন কলগার্ল। তার সংলাপের মধ্যে দিয়েই নাকি রস গড়িয়ে পড়বে। অসভ্য অসভ্য কথাতেই যৌন উত্তেজনা বাড়াতে বাধ্য। এরপরে তো আসল সঙ্গমের দৃশ্য।
রাজা এ ছবির নায়ক। সে বড়লোকের ছেলে। এক কলগার্লকে নিয়ে মস্তি করছে। শহরের কোন এক রিসর্টে তাদের রাত্রিযাপন। শ্রেয়ার শরীর থেকে যৌনতার স্বাদ চরমভাবে উপভোগ করবে ছেলেটি। তারপরই মেয়েটি ওকে বলবে আমাকে বিয়ে করো। ছেলেটি শুনে অবাক। কলগার্লকে বিয়ে? বিস্ফোরণের থরথর মূহূর্ত। এ যেন সমাজের অন্ধকারের বাস্তব প্রতিচ্ছ্ববি।
 
সাবাস শ্রেয়া সাবাস। ইতিমধ্যেই অরবিন্দের মন জয় করে ফেলেছে সে। অরবিন্দ শর্টটা ভালো করে ওদের দুজনকে বুঝিয়ে দিল।- তোমরা এখন তোমাদের শরীর নিয়ে যা খুশী তাই করবে।
 
ক্যামেরা তোমাদের জুম করবে, প্যান করবে। ফেড ইন ফেড আউট। আজকের এই রিসর্টে সুন্দর সাজানো ড্রয়িং রুমে তোমরা হলে রাজা আর রানী। ছবির যাবতীয় আকর্ষন কিন্তু তোমাদের দুজনকে ঘিরে। একেবারে পারফেক্ট হতে হবে সবকটা শটে। আমি তোমাদের কাছে চাইছি মারাত্মক পারদর্শীতা। যৌনতার জন্য চাই আগ্রাসী মনোভাব। তোমাদের বডিল্যাঙ্গুয়েজ যেন ঠিক থাকে। যেন লোকে দেখে বলে, সত্যি কি দেখলাম মাইরী।
 
শ্যুটিং চালু হল। শর্টগুলোও ওকে হচ্ছে। প্রথমে খুনসুটিতে আদরে আদরে একটু ভালবাসার খেলা জমে উঠেছে। অভিনয়ের সব পরীক্ষাতেই তরতর করে উতরে যাচ্ছে শ্রেয়া। একেবারে যেন সত্যিকারের প্রফেশনাল। রাজা নামে ছেলেটিও রেসপন্স করছে দারুন ভাবে। শ্রেয়ার কানের লতিতে কামড়ে দিচ্ছে। ওর দুই বুকে বুক রেখে ঘসছে। ভালবাসার আঁকিবুকি কারুকাজ আঁকছে। কখনও শ্রেয়াও আগ্রাসী ভূমিকায়। দুটি একটি মৃদু সংলাপ। শিৎকারের উঃ আঃ আউচ উচ্চারণ।
 
ইতিমধ্যে নিজেকে অনেকখানি অনাবৃতা করে তুলেছে শ্রেয়া। এবার বুঝি আর তর সইছে না।
 
অরবিন্দ ঠিক করল সিচুয়েশনটাকে আরও জম্পেশ করতে হবে। শ্রেয়াকে জিজ্ঞেস করে জেনে নিল, বোল্ড সীন যখন, দৃশ্যে ওর সিগারেট খেতে কোন আপত্তি আছে কিনা? ইতিমধ্যে দুটো বাংলা ছবি করে স্মোক করা হ্যাবিট করে ফেলেছে সে। সুতরাং শ্রেয়ারও কোন আপত্তি নেই।
 
দৃশ্যটা হবে এরকম। সিগারেট খেতে খেতে পা দুটো দুপাশে ছড়িয়ে দেবে শ্রেয়া। নায়ক রাজা, শ্রেয়ার যৌন পাপড়িতে আঁকবে ভালবাসার ছবি। শ্রেয়াকে ঐ অবস্থায় ভরপুর লেহন করবে। নায়কের জিভের পরশে নায়িকারও সমস্ত শরীরে বিদ্যুত চমক ছড়িয়ে পড়বে। এমন একটা সিকোয়েন্সের জন্য চাই আরও ন্যাচারাল অ্যাকটিং।
 
শ্রেয়া আর রাজাকে প্রয়োজনীয় নির্দেশ দিয়ে অরবিন্দ বলল, রেডী? ক্যামেরা, স্টার্ট সাউন্ড, অ্যাকসন।
 
ক্যামেরা জুম করছে ওদের দুজনকে। অভিনয়ের মাধ্যমে রাজাকে তখন বেশ উদ্বেগ আর আকুল দেখাচ্ছে। শ্রেয়ার শরীরের অমৃত ভান্ডার লুঠতে চায় সে। মুখে একটা ডায়লগ ছেড়ে রাজা বলল, তুমহারে বীনা হাম জী নেহী সকতে।
পা দুটো সঙ্গে সঙ্গে ফাঁক করে দিল শ্রেয়া। ওর মুখে তখন জ্বলন্ত সিগারেট। যেন কলগার্ল হিসেবে তার খদ্দেরকে সে নানাভাবে স্যাটিসফায়েড করতে চায়। ত্রিবলী ত্রিভূজে চুল কাটা থাকলে তা আরও আকর্ষনীয় হয়ে ওঠে। সুন্দর পাপড়িটা মেলে ধরে শ্রেয়া বলল, হাম ভী তো জী নেহী সকতে ডারলিং।
 
রাজা ওখানে জিভ ঠেকিয়ে কারুকার্য করার চেষ্টা করতে লাগল, ক্যামেরা ওদের আরও কাছে এগিয়ে এসেছে। যেন যৌন বুভুক্ষু এক মানুষকে নিজের পায়ের দুফাঁকে জড়িয়ে নিয়েছে শ্রেয়া। রিসর্টে নায়ক আর কলগার্ল এর দেদার মস্তি।
শ্যুটিং এর জায়গাটা অরবিন্দ এমন ভাবে ঠিক করেছে, যেন কেউ এখানে প্রবেশ করতে পারবে না। নিশ্ছিদ্র নিরাপত্তা বলয়। ঘরের মধ্যে শুধু অরবিন্দ আর ক্যামেরা ম্যান। সাথে দুইজন নায়ক নায়িকা, যারা শরীরি কসরৎ দেখানো শুরু করবে একটু পরেই।
 
যোনি চোষার সীনটা সত্যি জম্পেশ হচ্ছে। যেভাবে শুরু হয়েছে মনে হচ্ছে এই ব্লু ফিল্ম বিনোদন জগতে বিস্ফোরণ ঘটিয়ে দেবে। দেশের সর্বত্র দারুন মার্কেট করে আগামী ফেস্টিভ্যালে অস্কারও জিতে নিতে পারে।
 
অরবিন্দ ক্যামেরা চলাকালীন শ্রেয়ার অভিনয় দেখছিল মনোযোগ দিয়ে। যেন এক উঠতি নীলপরী। আজ বাদে কাল সে হয়তো নীল ছবির জগতের মহানায়িকা হয়ে যাবে। এমন শরীর সম্পদ, এমন অভিব্যাক্তি, এমন শিৎকার, আর কোন মেয়ের আছে নাকি?
 
যেন নিজের যৌবনের ওপর অসীম আস্থা আছে শ্রেয়ার। যোনীটা অত সুন্দর করে ছেলেটা চুষছে, অরবিন্দরও একটু হিংসে হচ্ছিল। কিন্তু মুখে কিছু বলছিল না, কারণ এখানে কোন আবেগ নয়।
 
শ্রেয়াও এক হাতে সিগারেট আর হাতের আঙুল মুখে পুরে ঢং করছে। অরবিন্দ দেখে বুঝল এ সত্যি অনেকের ভাত মারবে। এত ফ্রী, এত ন্যাচারাল অ্যাকটিং। সত্যি কোন জবাব নেই। পারফেক্ট শট দিচ্ছে দুজনে।
অরবিন্দ ওদের দুজনকে এর পরের দৃশ্যটা বুঝিয়ে দিল। শ্রেয়ার আসল অগ্নিপরীক্ষা এবার। যৌনসঙ্গম দৃশ্যে সমানে সমানে টক্কর দিতে হবে রাজা নামের ঐ ছেলেটির সঙ্গে। একে অন্যকে হারিয়ে দেবার কঠিন প্রয়াস চলবে। যেন সেই আদিম অকৃত্রিম খেলা। শুধু সব শেষে বীর্যটা ভেতরে ফেলা নয়। ওটা ঝরাতে হবে শ্রেয়ার ঠোঁটের ওপর।
 
রাজা একটু মুচকী মুচকী হাসছিল শ্রেয়ার মুখের ওপর তাকিয়ে। হাসিটা স্বভাবতই ওর পৌরুষ গর্বের হাসি। শ্রেয়া তখনও আন্দাজ করতে পারেনি ব্যাপারটা কি? আসলে অরবিন্দ এমন একটা ছেলেকে আমদানী করেছে, যার অজগর লম্বায় অন্তত দশ ইঞ্চি হবে। যোনীতে পোরার আগে ওটা মুখে নিয়ে চুষতে হবে অন্তত দশমিনিট। মুখে টু শব্দটি পর্যন্ত করতে পারবে না। ইতিমধ্যেই ওটা ফুঁসছে, রাজাও তৈরী। অরবিন্দ শর্টটা নেবার আগে শ্রেয়াকে নির্দেশ দিল, প্যান্টের ভেতর থেকে রাজার অজগরটাকে টেনে বার করতে। শ্রেয়া ছেলেটার প্যান্টের বেল্টে হাত দিল। বেল্টটা খুলে জিপটা টেনে সামনের দিকে নামিয়ে দিল। শর্টসের আড়াল থেকে মাংসল দস্যুটা কি সাংঘাতিক ভাবে দাপাদাপি করছে। শর্টসটা নামিয়ে দেওয়া মাত্রই তড়াক করে বেরিয়ে এল সেই মাংসল দস্যুটা। শ্রেয়ার মাথা ঘুরে গেছে। কারও অজগর এতবড় হতে পারে ওর ধারনা ছিল না। অরবিন্দ শ্রেয়াকে বলল, সাইজ মাপার চেষ্টা কোরো না শ্রেয়া। এবার ওটা মুখে নাও।
 
অন্ডকোষটা মুখবন্দী করে তারপর ওটাকে চুষতে হবে। শ্রেয়া প্রথমে ওটা হাতে নিয়ে তারপর মুখের ভেতরে পুরে ওটাকে নিয়ে পুরে খেলা করতে লাগল। ওর আলজিভ স্পর্ষ করে বারবার আঘাত করতে লাগল রাজার মাংসল দস্যু। কিন্তু শ্রেয়ার একাধিক ঠোঁটের কামড়েও রাজার পৌরষ যেন হার স্বীকার করল না কিছুতেই। ও চেটে দিল, চুষে দিল। শত চুমু দিয়েও অজগরের ফোঁসফোঁসানি বন্ধ করতে পারল না কিছুতেই। এত আদরেও ভেতর থেকে বৃষ্টিপাতের সম্ভাবনা একেবারেই নেই। কারন রাজার সারা শরীরের এটাই যেন জাদুকরী শক্তি। অনেক অভ্যাস করে এই শক্তি সঞ্চয় করেছে সে। লিঙ্গটা একবার শ্রেয়ার গলার মধ্যে আটকে গেল। অনেক কষ্টে ভেতর থেক বের করল, অরবিন্দ বলল,ওকে ওকে শর্ট পারফেক্ট। নাও সেক্স সীন স্টার্ট।
 
অরবিন্দ এবার ওদেরকে বুঝিয়ে দিল, তোমাদের জাপটাজাপটির খেলা এবার শুরু করতে হবে। শ্রেয়াকে শরীরের তলায় নিয়ে ওর ওপর বাঘের মতন চেপে বসবে রাজা। তারপর রাজাকে আবার ধরাশায়ী করে ওর ওপর লাফিয়ে উঠবে শ্রেয়া। মোট কথা ওরা দুজনে হবে আজ একে অন্যের পরিপূরক।
 
অরবিন্দর কথামত শ্রেয়া আর রাজা শুরু করল এবার যৌন সঙ্গমের কসরত। রাজাকে মুখে একটা সংলাপ বলে শুরু করল শ্রেয়া, তার বাংলা মানেটা এই দাঁড়ায়, তুমি বুঝতে পারছ না? আমার ভেতর থেকে জল খসা শুরু হয়ে গেছে। আমি আর পারছি না। তুমি এসে আমায় গ্রহণ করো। আমাকে তৃপ্তা করে দাও ডারলিং।
 
স্বয়ং বাৎস্যায়নও বোধহয় ভাবতে পারেন নি, যৌনতার খেলা এমন ভয়ঙ্কর ও সুন্দর হতে পারে। একে একে চৌষট্টি কলার সব কটাই বোধহয় প্রয়োগ করা হয়ে গেল। ঘোটকমুখী অথবা পশ্চাৎ বিদুরী, প্রতিটি খেলাতেই তারা নিখুঁত খেলোয়াড়। এক একটি শর্ট ওকে হচ্ছে, অরবিন্দর মুখে হাসি আর পরিতৃপ্তির ছাপ। এই জুটিটা এখনই ভয়ঙ্কর ভাবে হিট করে গেছে অরবিন্দর চোখে। নীলপরী শ্রেয়াকে দেখে কে বলবে, ও বিবাহিতা, কলকাতার ভেতো বাঙালী ঘরের মেয়ে, একেবারে কাঁচা যৌনতা ঠিকরে বেরোচ্ছে শরীর থেকে।
 
রাজার সঙ্গে ঠাপুনির খেলা খেলতে খেলতে একটু আবেগ তাড়িত হয়ে পড়ছে শ্রেয়া। এমনটা যদিও হবার কথা নয়, তবুও রাজার চোদন খেয়ে ওর মনে হচ্ছে, শক্তিশালী পুরুষ যেন একেই বলে। নিজেকে পুরো বিকিয়ে দিয়ে ও ইন্টারকোর্সের সীনটা একবারে পারফেক্ট ভাবে দিল। অরবিন্দও প্রচন্ড খুশি। শ্যুটিং শেষ হল। অরবিন্দ বলল, প্যাকআপ। এবার ওদেরকে কাজ গুছিয়ে এ জায়গাটা ছেড়ে দিতে হবে। অরবিন্দ শ্রেয়ার দিকে তাকিয়ে একবার হাসল। বুঝতে পারছে ওর সাফল্যের জয়রেখা এবার তরতর করে এগিয়ে চলবে। লোভ দেখিয়ে শ্রেয়াকে নীল ছবির নায়িকা বানিয়েছে। পাতি রগরগে একটা নীল ছবি। তার ঘাড়ে আবার তিন এক্স এর ছাপ্পা মারা। সিডির কভারের ওপর শ্রেয়ার সুন্দর বুক সমেত নগ্ন শরীরটা বসিয়ে দুবাইতে পাঠিয়ে দিলে চড়চড় করে আসবে টাকা। মুম্বাইতে একটা বিলাসবহূল ফ্ল্যাট। একটা কলকাতাতেও। দরকার পড়লে একটা ছোটখাটো বাংলো। শুধু উদোম শ্রেয়ার শরীরটা দেখে পাবলিকের মন ভরলেই হল।
রাজা আলাদা একটা গাড়ীতে চলে গেল। যাবার আগে শ্রেয়াকে আবার একটু উইশ করে গেল। বেস্ট অব লাক্ । শ্রেয়াও খুব খুশি। হঠাৎই রাজার সঙ্গে গোত্তাগুত্তি করে ওকে ভীষন ভাল লেগে গেছে। এদিকে ওটি ভ্যানে ফেরার সময় অরবিন্দ হঠাৎ শ্রেয়ার বুকে হাত দিয়ে ওর ঠোঁটে চুমু খেয়ে বসল। এটা আসলে ভালবাসা বা যৌন তাগিদের চুমু নয়। পারিশ্রমিকের সাথে ওর তরফ থেকে একটা গিফট্।
 
শ্রেয়া বলল, একী হচ্ছে?
 
অরবিন্দ বলল, শ্রেয়া তুমি খুব ভাল পারফর্মার। নীল ছবির নীলপরী তোমাকেই মানায়। কি সুন্দর শর্ট দিলে আজকে। আমি পুরো মোহিত হয়ে যাচ্ছিলাম।
 
অরবিন্দর তারিফ শুনে ন্যাংটা ছবির নায়িকাও খুশীতে ডগমগ। যেন অরবিন্দর ছবিতে নায়িকা হতে পেরে সে নিজেও গর্বিত।
 
শ্রেয়ার তবুও রাজার প্রতি কেমন দূর্বলতা এসে গেছে। অরবিন্দকে বলল, কোথাথেকে জোগাড় করেছ ওকে তুমি? আহা কি সুন্দর চেহারা, চওড়া কাঁধ, চোখের তারায় ওর তীব্র আকুলতা, ছেলেটার সঙ্গে এতক্ষণ যা খুশী তাই করলাম, আমার তো দেখেই ভালবাসতে ইচ্ছে করছিল।
 
এমন গদগদ কন্ঠে শ্রেয়া কথাগুলো বলছিল, অরবিন্দ একটু অবাক হচ্ছিল। তবু বলল, তুমি কি ভেবেছিলে? এত কষ্ট করে তোমাকে কলকাতা থেকে এখানে নিয়ে এলাম, তোমার বিপরীতে কোন ল্যাদস কার্তিক মার্কা ছেলেকে নামাবো বলে? ও হচ্ছে রাজা। রাজার মতই চেহারা ওর। রাজা আমার ছবির পারফেক্ট হীরো আর তুমিও তার পারফেক্ট হিরোয়িন।
 
শ্রেয়া বলল, ওহ্ আজ রাতে আমার সত্যি ঘুম হবে না। কিভাবে করল আমাকে। এখনও ভুলতে পারছি না।
অরবিন্দ বলল, শ্রেয়া তুমি ভুলে যাচ্ছ, এ হল একেবারেই প্রফেশনাল কাজ। এখানে কোন হৃদয়ের আবেগ নেই। আজ তুমি রাজার সঙ্গে যৌন সঙ্গম দৃশ্যে অভিনয় করেছ, কাল হয়তো তোমার ঘাড়ে উঠে পড়বে অন্য কোন যুবক। মন দিয়ে অভিনয় করাই মানে কিন্তু কাউকে মন দেওয়া নয়। এখানে কখনও বাছবিচার থাকে না, সত্যিকারের ভালবাসাও নয়। ভালবাসা কখনও তোমাকে আঁকড়ে ধরতে কিছুতেই পারবে না। তুমি প্রথম এইরকম দৃশ্যে অভিনয় করলে তাই এরকম মনে হচ্ছে। আসতে আসতে দেখবে, এটা একেবারেই অভ্যাসে দাঁড়িয়ে যাবে।
শ্রেয়া বুঝতে পারছিল, ওর পা থেকে মাথা পর্যন্ত ছড়ানো এই শরীর, ভগবানের আশ্চর্য এক অবদান, যাকে মূলধন করেই জীবনের অনেকটা পথ যেতে হবে। যেখানে দর্শক ওর শরীর দেখে উন্মাদ হবে, ঔরসটা নেড়ে চেড়ে বারবার দেখবে, কতটা ওটা উত্তেজিত বা লম্বা হয়েছে, সেখানে শ্রেয়া একটা ছেলের সঙ্গে নীলছবির যৌনসঙ্গম করে এতটাই আনপ্রফেশনাল হয়ে যাবে, এটা কি ঠিক? এতো একেবারেই বেমানান। নিজের ভুল বুঝতে পেরে ও অরবিন্দকে বলল, না না তুমি ঠিকই বলেছ, আমি আসলে এমনি বলছিলাম।
[+] 2 users Like pcirma's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
তিন
 
অরবিন্দ শ্রেয়াকে নায়িকা করলেও ও কিন্তু একটা জিনিষ বুঝতে পারেনি, শ্রেয়ার এই উদ্দাম শরীরটার মধ্যে এখানে সেখানে জেগে আছে এক বুনো যৌনতার জলছবি। ওর ছটফটে আচরণ, দূর্দান্ত অভিনয়, সব কিছুর মধ্যেই কিন্তু লুকিয়ে আছে এক উগ্রবাসনা। টালীগঞ্জের কোন এক উঠতি নায়কের প্রেমে পড়ে গিয়েছিল ও। একটু সেক্সী পুরুষ পেলে হামলি খাওয়া শ্রেয়ার পক্ষে কোন ব্যাপারই নয়। প্যান্টিটা নীল আকাশে উড়িয়ে দিয়ে নিরাবরণ হয়ে যদি বলে, এসো ডারলিং, আমার সবখানে তুমি চুমুর স্পর্ষ রাখো। এটা ওর কামনা বাসনারই বহিঃপ্রকাশ। এক কথায় অরবিন্দর সাথে দু রাত্রির মোক্ষম ঠাপাঠাপি করল, এখন রাজার প্রতি ওর একটা আগ্রহ তৈরী হয়েছে, এতে আশ্চর্য হওয়ার কিছু নেই।
সাধারণত নীলপরী যারা হয়, তারা প্রথমেই লজ্জাটাকে নীল আকাশের তারা করে উড়িয়ে দেয়। উলঙ্গ নায়িকা হয়ে, যা বলবে ডিরেক্টর তাই করে দেখাতে হবে নিমেষে। তাহলেই সে নাম করতে পারবে নীল দুনিয়ায়। শ্রেয়া এদের থেকেও একধাপ উপরে। ছবির জন্য উত্তেজনা ভরা যৌনদৃশ্যে অভিনয় তো আছেই, এছাড়াও আবার শরীরে আছে প্রবল খচরামি, বুনো খিমচানির মতো সারা শরীরটাকে খিমচে খিমচে এমন চাগিয়ে রেখেছে, যেন অনন্ত কাল ধরে নিত্যনতুন পুরুষমানুষকে নিয়ে শরীরটা জুড়নোর তাগিদটা মিটিয়ে নিলেই হল। নির্লজ্জ কামনা বাসনা একেবারে ন্যাচারাল অ্যাকটিং এর মতই ফুটে বেরোচ্ছে।
 
বেপোরোয়া, উদ্দাম, যৌন জীবন যাপনে অভ্যস্ত নারী, এতদিন যেন খাঁচার মধ্যে বন্দী ছিল। অরবিন্দ ওকে খাঁচা থেকে মুক্তি দিয়েছে, গাড়ীতে যেতে যেতে ও এবার অরবিন্দকে একটা পাল্টা চুমু দিল। অরবিন্দকে আদর করে বলল, যাই বলো, আমার রিয়েল হীরো কিন্তু তুমিই। এমন একটা বড় সুযোগ তুমি আমাকে করে দিয়েছ, তোমাকে ভুলে কি আমি অন্যের কথা চিন্তা করতে পারি? শ্রেয়া তো এখন তোমারই হিরোয়িন হয়ে গেছে।
 
অরবিন্দ শ্রেয়ার কথাটা শুনে একটু খুশি হল। দুজনে গাড়ীর মধ্যেই একটু জড়াজড়ি করল। শ্রেয়াকে অরবিন্দ বলল, দাঁড়াও না ছবিটা একবার শেষ করি, তারপর তোমাকে কোথায় পৌঁছে দিই, দেখতে পারবে।
 
এখনও শেষ পর্বের শ্যুটিংটা বাকী আছে, ওটা কাল হবে। তারপরে আবার এডিটিং। এরপরের দৃশ্যের শুটিংটা অরবিন্দর ফ্ল্যাটেই হবে। কাল রাজাকে আবার আসতে বলেছে এই জন্য। নায়ক এখন নায়িকা কে নিজের বাড়ীতে নিয়ে এসেছে, যৌন উন্মাদনায় মাতবে বলে। অরবিন্দ বলল, কাল কিন্তু রাজার সঙ্গে তোমার ঘন্টাখানেক চোদাচুদির সীন থাকবে। আমি কিন্তু ব্রেক দেব না, তুমি সেভাবেই প্রস্তুত থাকবে।
 
শ্রেয়া অরবিন্দর কথা শুনে ঘাড় নাড়ল। দুজনে ফিরে এল এবার ফ্ল্যাটে। শ্রেয়া বাথরুমে ঢুকল ফ্রেশ হতে। অরবিন্দ এল সি ডি তে চালিয়ে দেখতে লাগল, রাজা আর শ্রেয়ার আজকের সঙ্গমদৃশ্যগুলিকে। একেবারে থ্রী এক্স মার্কা মতই হয়েছে। বিদেশী নীল ছবির সঙ্গে পাল্লা দেবার মত শট দিয়েছে শ্রেয়া। দুজনে যেভাবে মৈথুনে অংশগ্রহণ করেছে, প্যান্টের ভেতরে ডান্ডাটাকে ধরে রাখা বেশ শক্ত।
 
রাতে ডিনারটা সারার সময়,অরবিন্দ শ্রেয়াকে বলল, একটু ভদকা খাবে নাকি শ্রেয়া পাঞ্চ করে?
শ্রেয়া না করল না।
 
আইসকিউব দিয়ে দুজনেই একটু সুরার স্বাদ গ্রহণ করল। অরবিন্দ জরিপ করতে লাগল শ্রেয়ার শরীরটাকে। ওকে দেখছে আর ভাবছে, আগামী দিনে শ্রেয়াই হবে নীল ছবির সবচেয়ে দামী হিরোয়িন, বিনোদন জগতের সম্রাজ্ঞি হতে শ্রেয়ার আর বেশী দেরী নেই।
 
ভাগ্যিস অরবিন্দর নজর পড়েছিল শ্রেয়াকে। বিলিতি পর্ণোর মতন এলসিডিতে যখন ঝলসে উঠবে শ্রেয়ার লালসাময়ী শরীরের আগুনের আঁচ, অদ্ভূত একটা সুখ সুখ অনুভূতি ছড়িয়ে পড়বে, দর্শকদের মনে। আগামী দিনে শ্রেয়াই ঘটাতে চলেছে এই বিস্ফোরণ।
 
অন্ধকার ঘরে বসে শ্রেয়ার শরীর থেকে শারীরিক উষ্ণতাটা একটু ছিনতাই করার চেষ্টা করছিল অরবিন্দ।
শ্রেয়া বলল, আমাকে একটা সিগারেট দেবে?
 
অরবিন্দ ক্ল্যাসিকের প্যাকেট থেকে লম্বা সিগারেটটা ওকে বার করে দিল।
শ্রেয়া সিগারেট ধরিয়ে আবার রিং ছাড়তে লাগল। রিংগুলো ধীরে ধীরে ঘরের মধ্যে মিলিয়ে যেতে লাগল।
ভদকার গ্লাসে মুখ ঠেকিয়ে শ্রেয়ার এক হাত জ্বলন্ত সিগারেট। অরবিন্দকে বলল, কি দেখছ?
দু পেগ ভদকা খেয়ে অরবিন্দ এবার জায়গা পেতে চাইছে, শ্রেয়ার উষ্ণ শরীরটার মধ্যে। দুই উরুর মাঝখানে ওকে চেপে ধরে আশ্রয় দেবে শ্রেয়া। অরবিন্দ যেন কাতর। ও বলল, আমি দেখছি তোমাকে। আমার নীলছবির নীলপরীকে।
শ্রেয়া ভদকা খেতে খেতে বলল, তুমিই তো আমার ভগবান। পাখীর চোখের মতন তুলে নিয়ে আসলে আমাকে কলকাতা থেকে। তোমার জন্য আমি বাড়ী ঘরদোর স্বামী সব ছেড়ে দিলাম, অরবিন্দ তুমি জানো, হাউ মাচ আই লাইক ইউ?
শ্রেয়ার কথাশুনে অরবিন্দ যেন প্রযোজক, পরিচালক থেকে এবার একটু নায়কের ভূমিকায় অবতার্ণ হতে চাইছিল। দুদুবার শ্রেয়ার সাথে নিজেই সঙ্গম করেছে অরবিন্দ। কিন্তু আজ যেন শ্রেয়াকে একটু ভাল করে চটকাতে ইচ্ছে করছে। আগ্রাসী খিদে আর গতরখাগী শরীরটা নিয়ে শ্রেয়াও বসে আছে, দেখছে অরবিন্দ ওকে কিছু করে কিনা?
 
যৌনতা যেন গ্লাসের ভদকার মতই একেবারে ছলাক ছলাক করে উঠছে শরীরের ভেতর থেকে। শ্রেয়াকে রাজা আজ ঠাপন দিয়েছে অরবিন্দরই নির্দেশে। যদিও ওটা ছবিরই একটা বিষয় ছিল। কিন্তু এখন? আসতে আসতে ড্রাঙ্ক হতে হতে অরবিন্দর শরীরে এখন ভীষন আবেগ। যেন নীলপরীকে সারা জীবনের মতন নিজের রানী বানিয়ে রাখতে চাইছে সে।
একটু আবেশ ভরা চোখ নিয়ে ও শ্রেয়াকে বলল, শ্রেয়া আমিও লাইক করি তোমাকে। আমার তো কেউ নেই, পারো যদি, তুমিই থেকে যাও না সারাজীবন আমার কাছে। দুহাত ভরে পয়সা কামাবো। তুমি আর আমি শ্রেয়া, আমাদের একটা অন্যরকম জীবন হবে।
 
শ্রেয়া দেখছিল, অরবিন্দ ওর ঘোলাটে চোখ দুটো নিয়ে তাকিয়ে আছে শ্রেয়ার ডবকা স্তনদুটোর দিকে। লালসাটা আসতে আসতে চাগানি দিচ্ছে শরীরের ভেতরে। ইচ্ছে করে বুকের খাঁজটাকে আরও একটু উন্মুক্ত করে, শ্রেয়া অরবিন্দকে বলল, তোমার ইচ্ছে করছে আমার কাছে আসতে? এসো না। বলে, দুহাত বাড়িয়ে দিল শ্রেয়া।
 
অরবিন্দ উঠে গিয়ে শ্রেয়াকে জড়িয়ে ধরে চুমু খেল।
 
ঠোঁটটাকে আবার পাখীর মতন ফাঁক করে শ্রেয়া বলল, এটুকুতে মন ভরবে তোমার? নাও ভাল করে চোষ।
 
অরবিন্দ এবার শ্রেয়ার কোমর জড়িয়ে ধরে ওর ঠোঁট চুষে চুষে একাকার করে দিল। শ্রেয়ার হাতে তখনও সিগারেটটা পুড়ে পুড়ে শেষ হচ্ছে। অরবিন্দ শ্রেয়ার হাত থেকে সিগারেটটা নিয়ে ওটা অ্যাস্ট্রেতে রেখে বলল, সকালে রাজা যেভাবে চুদছিল তোমাকে, ওটা তো আমারই মস্তিষ্ক প্রবণত। এত সুন্দর শরীরটাকে অন্যের হাতে কেউ ছেড়ে দেয়? আমি কিছু বলছিলাম না। কিন্তু তোমার জন্য আমার কি লোভ হয় না বলো? আমি তোমাকে সত্যি সত্যিই চাই শ্রেয়া।
 
একটু অবাক হচ্ছিল শ্রেয়া। চোদার জন্য অরবিন্দর হঠাৎ এমন ইমোশন হয়ে পড়া কেন? নিজেই পেশাদারীর কথা তুলে হঠাৎ শ্রেয়ার জন্য এমন আবেগ? পোড় খাওয়া, ধুরন্দর, নীল ছবির কারীগরের এমন ভাব চলে আসবে কেন? ও তবুও অরবিন্দর ঠোঁটে ঠোঁটে লিপ্ত হয়ে ওকে এবার বুকের মধ্যে জায়গা করে দিল।
 
অরবিন্দকে বলল, ডারলিং, তোমার জন্য আমি সবসময় আছি। কেন এত উতলা হোচ্ছ? নাও এবার আমার বুকটাকে ভাল করে চুষতে শুরু করো।
 
আসতে আসতে অরবিন্দ এবার মুখটা ঘসতে শুরু করল শ্রেয়ার বুকের ওপরে। বুনো যৌনতার জাগরণ এবার শ্রেয়ার মধ্যেও ঘটছে। হঠাৎ একটু বাঘিনীর মতন হয়ে শ্রেয়া একটানে খুলে দিল অরবিন্দর শার্ট। অরবিন্দর ঠোঁটে ঠোঁট মিলিয়ে এবার ও জিভের খেলা খেলতে শুরু করল। এ ব্যাপারে পারদর্শিনী শ্রেয়া। একেবারে উন্মাদিনী হয়েই নিজের ব্রেসিয়ারটা খুলে দিল অরবিন্দর সামনে। অরবিন্দ মুখ রাখল ওর স্তনে, চুষতে শুরু করল। যেন শুটিং এর শেষে আবার একটা অদ্ভূত সুখ অনুভূতি ছড়িয়ে পড়ছে শ্রেয়ার সারা শরীরে। অরবিন্দও এবার বুনো শূয়োরের মতন শ্রেয়ার ওপরে ঝাঁপিয়ে পড়ল। ওর স্তনবৃন্ত চাটতে লাগল জিভের কারুকার্য মিশিয়ে। ক্যামেরাম্যান নেই, নায়কও নেই। খোদ ডিরেক্টরই এখন এক লোভী মাকড়শা। নেই কোন ব্রেক, নেই কোন রিটেক। এক শটেই তছনছ করে দিতে হবে শ্রেয়ার ঢেউ খেলানো শরীরটাকে।
 
শ্রেয়া নিজের স্তনসুধা উজাড় করে দিচ্ছিল অরবিন্দকে। চেরা জিভটা শ্রেয়ার স্তনের বোঁটা লেহন করতে করতে এবার মুখে পুরে কচি শিশুর মতন চুষতে লাগল। দামড়া কার্তিক লোকটা কচি খোকার মতন চুষছে। ভগবান যখন এমন একটা শরীর দিয়েছে, দুটি স্তন আর একটা যোনী, তখন তাকে আগলে রাখার আহাম্মক শ্রেয়া মোটেই নয়। হার্ডকোর ব্লু ফিলমের নায়িকার মতই ভরাট স্তনদুটো অরবিন্দকে চুষতে দিয়ে ও বলল, এই আমার গুদটার মধ্যে আঙুল ঢুকিয়ে একবার দেখ, রাজা কেমন ঠাপুনি দিয়ে অনেকটা ফাঁক করে দিয়েছে ভেতরে। তোমার ঢোকাতে এখন খুব আরাম লাগবে।
 
রাজা ওর অজগরের শক্তি প্রয়োগ করেছে আজকে, অরবিন্দ জানে। শ্রেয়া বলেই সমানে সমানে পাল্লা দিয়েছে ওর সঙ্গে। অন্যকোন মেয়ে হলে অমন গোত্তানি খেয়ে তখনই চিৎপটাং হয়ে পড়ত। অরবিন্দ শ্রেয়ার যোনীর ফুটোতে আঙুল ঢুকিয়ে বলল, কেন? আমারটাও কি কম বড় নয়? আমি যখন তোমাকে আগে করেছি, তুমি সুখ পাওনি?
 
শ্রেয়া বলল, পেয়েছি তো? আমার ডিরেক্টরও যে আমাকে জব্বর ঠাপ দিতে পারে, সেকি আমি আর জানি না তা? নাও এবার তুমিও শুরু করো।
 
সত্যিই তাই, শ্রেয়ার ভেতরটা কি নরম। অরবিন্দ ওর লিঙ্গটা ভেতরে ঢুকিয়ে অনুভব করল। এখানে রাজা দিয়েছে গাঁথুনি এবার অরবিন্দ দেওয়া শুরু করবে ঠাপন মনের সুখ করে।
 
শরীরে এখন উদগ্র যৌনবাসনা জন্ম নিয়েছে, তীব্র যৌনতার আবেগ আর অনুভূতি। অরবিন্দ বলল, শ্রেয়া তুমি আমাকে ছেড়ে যাবে না তো কোনদিন?
 
শ্রেয়া বলল, কেন তা যাব ডারলিং’’? তুমি তো আমাকে উড়তে শেখালে। এ বিহঙ্গ এখন খাঁচা থেকে মুক্তি পেয়ে তোমার বাসায় এসে হাজির হয়েছে, নাও যত পারো আমাকে তুমি ভোগ করে নাও। শ্রেয়ার শরীর তোমাকে সবসময়ই উজাড় করে দিতে প্রস্তুত।
 
বার খেয়ে অরবিন্দ এবার দ্বিগুন উৎসাহে শ্রেয়াকে ঠাপন দিতে লাগল। লিঙ্গটা শ্রেয়ার ভ্যাজাইনার মধ্যে বারবার ঢুকে যেতে লাগল ফরফর করে। একেবারে খাপে খাপে বিদ্ধ হয়ে শ্রেয়ার তলপেট কে চিরে দিতে লাগল অরবিন্দ। দুহাতে ওর কোমরটাকে দুপাশ থেকে শক্ত করে ধরে শ্রেয়া অরবিন্দকে ক্রমাগত নিজের শরীরের মধ্যে নিতে লাগল, আর ওর কাঁধ কামড়ে বুক চুষে অরবিন্দকে আরও উত্তেজিত করতে লাগল।
 
শ্রেয়ার ঠোঁট চুষে, ঠাপন দিতে দিতে অরবিন্দ স্বর্গ সুখ পাচ্ছে। শ্রেয়াকে বলল, তোমাকে রাজার হাতে তুলে দিয়েছিলাম, শুধু একটা ফায়দা লুটবো বলে, কিন্তু তোমার এই টনিকের মতন শরীরটা চোদার জন্য আমারও যে লোভ হয় শ্রেয়া। যদি আমিই তোমার নায়ক হতে পারতাম।
 
শ্রেয়া বলল, কেন তুমিই বা কম কিসের? নাও করো, সবই তো তুলে দিয়েছি তোমার হাতে।
 
শ্রেয়ার উৎসাহ অরবিন্দকে ক্ষেপিয়ে তুলছে মারাত্মক ভাবে। শ্রেয়া ওকে আরও জোর দিয়ে ঠাপ দেওয়ার জন্য কাকুতি মিনতি করতে লাগল। খাবলে খুবলে শ্রেয়ার শরীরটাকে খেতে খেতে অরবিন্দও সম্ভোগ করতে লাগল চরম ভাবে। যোনীস্বাদের সীমানা অতিক্রম করে অরবিন্দ এবার ভেতরে বীর্য ঢালবার জন্য প্রস্তুত। শ্রেয়া বলল, শোনা ভেতরেই ঢালবে?
 
অরবিন্দ বলল, কেন?
 
যদি বাচ্চা এসে যায়? আমার নায়িকা হওয়া?
 
অরবিন্দ যেন শেষ মূহূর্তে বুঝতে পারল, ব্যাপারটা রিস্কের পর্যায়ে চলে যেতে পারে। এক্ষুনি শ্রেয়ার পেট করে দেওয়া অরবিন্দর পক্ষে ঠিক হবে না। কোনরকম প্রস্তুতি না নিয়েই ঠাপাঠাপি শুরু করেছে, সুতরাং ভেতরে ফেলা নয়, ওটা বাইরেই ফেলতে হবে।
 
বীর্যটাকে ভেতরে না ফেলে শ্রেয়ার বুকের ওপর ঝরাতে লাগল অরবিন্দ। তৃপ্তির নিঃশ্বাস নিয়ে মুখে বলল, —— কি সুখ।
 
বীর্যটা শ্রেয়ার সারা বুকে লেগে চটচট করছে। শ্রেয়া নিজেও তৃপ্তি নিয়ে দেখছে অরবিন্দকে। ঠিক সেই সময়েই অরবিন্দর মোবাইলে একটা ফোন আসল। অরবিন্দ ফোনটা রিসিভ করল।
এত রাত্রে আবার কে ফোন করল?
 
ফোনের ওপ্রান্তে রাজার গলা। অরবিন্দ বলল, কি ব্যাপার রাজা? এত রাত্রে?
 
রাজা বলল, এমনি, এই একটু ফোন করলাম। কাল কে কখন যেতে হবে?
 
অরবিন্দ বলল, বেলায় বেলায় চলে এস। কাল তো আমার ঘরেই সব টেক হবে।
 
ফোনটা ধরেই রাজা বলল, শ্রেয়া আছে নাকি কাছে?
 
অরবিন্দ একটু অবাক, জিজ্ঞেস করল কেন?
 
- না এই একটু কথা বলতাম।
 
- অরবিন্দ বলল, ও তো ঘুমিয়ে পড়েছে।
 
ফোনটা ছেড়ে দিয়ে অরবিন্দ তাকালো শ্রেয়ার দিকে। শ্রেয়া ওকে দেখছে। এত রাত্রে রাজা ফোন করে শ্রেয়ার খবর নিচ্ছে, অরবিন্দ বেশ অবাক হল। এই সিক্সপ্যাকের হল টা কি? দশটা মেয়েকে ব্লু ফিলম করতে গিয়ে চুদেছে যে ছেলেটা সে হঠাৎ শ্রেয়ার জন্য এত গদগদ? এ নায়কের হল টা কি?
 
শ্রেয়া বলল, কে ফোন করেছে গো?
 
অরবিন্দ বলল, রাজা। এতরাত্রে তোমার খোঁজ করছে কেন সেটাই তো ভাবছি।
 
দেখল শ্রেয়া রাজার নামটা শুনে, বেশ মিটি মিটি করে হাসছে ওর দিকে তাকিয়ে।
 
চার
 
নিজেকে তবুও সহজ করে নিল অরবিন্দ। শ্রেয়াকে বলল, মাই কিউট এন্ড সেক্সী বেবী। তোমার সাথে সেক্স করলে জীবনের আর কি বাকী থেকে যায়? আই ওয়ান্ট টু ফাক ইউ মোর এন্ড মোর বেবী। আই কান্ট লিভ উইদাউট ইউ। পুরুষমানুষ যখন নারীর শরীরকে চায়, তখন তাকে কষ্ট দিতে নেই। কি বলো বেবী?
 
কি প্ল্যান করছে অরবিন্দ কে জানে। কলকাতা থেকে একটা মেয়েকে তুলে এনে ব্লু ফিল্মের নায়িকা বানিয়েছে, আবার তাকেই করতে চাইছে, নিজের রক্ষিতা। এ সবই যেন শ্রেয়ারই কেরামতি। অমন সুন্দর শরীরটা দেখে মাথা খারাপ হয়ে গেছে অরবিন্দর, শ্রেয়াকে পেয়ে কিছুটা আবার পাগল হয়েছে রাজাও।
 
লোলুপ মানুষ, ভোগী মানুষের মত ব্যাটাছেলেরা, শ্রেয়ার মতন মেয়েছেলের ওপরই হামলে পড়ে। প্রোডিউসার আর নায়ক দুই প্রেমপূজারীকে নিয়ে যে কি করবে শ্রেয়া? ও নিজেও একটু চিন্তায় পড়ে গেল।
 
সামনে ওর বিজয়িনী হওয়ার হাতছানি। যেখানে দুরন্ত গতিতে ওকে ছুটতে হবে। উন্মুখ চোখে তাকিয়ে থাকবে অসংখ্য দর্শক। শ্রেয়ার নীলছবির দৃশ্য দেখে কতজন ওর দীবানা বনবে। পাগল হবে। সেখানে আবার এ এক নতুন খেলা। যেন অরবিন্দ আর শ্রেয়ার মিলনমেলা। নিজেরও বাসনার ঐশ্বর্য আছে, আছে তীব্র যৌনইচ্ছা। তারপাশে কাঁড়ি কাঁড়ি টাকা রোজগারেরও হাতছানি। খেলাটা জমে এবার শুধু কুলপি হতে বাকী।
 
শ্রেয়া ঠিক করল, রাজাকে বেশী পাত্তা না দিয়ে অরবিন্দর সাথেই এই খেলাটা খেলবে। তাতে তরতর করে ওপরে উঠতে ওর বেশী সুবিধে হবে।
 
অরবিন্দ আবার ভদকা ঢাললো গ্লাসে। শ্রেয়াকেও দিল। গ্লাসে গ্লাস ঠেকিয়ে বলল, থ্রি চিয়ার্স ফর আওয়ার লাইফলং রিলেশনশীপ।
 
কাল সকাল থেকে বাকী দৃশ্যের শুটিংটা সারতে হবে। অরবিন্দর মাথায় নতুন একটা প্ল্যান এসেছে। ও শ্রেয়াকে বলল, আচ্ছা শ্রেয়া, এরকম কিছু একটা করা যায় না? ধরো কাল রাজা তোমাকে তার বাড়ীতে নিয়ে এল। সেখানে রাজার এক বন্ধুও উপস্থিত। দুই বন্ধুতে নিজেদের মধ্যে একটা আন্ডারস্ট্যান্ডিং করেছে। তোমার এই সুন্দর শরীরটা তারা একসাথে মিলে ভোগ করবে। শুধু তোমার অনুমতির অপেক্ষায়।
 
শ্রেয়া বেশ অবাক হল অরবিন্দর কথা শুনে। ওকে বলল, তারমানে দুজনে মিলে আমাকে লাগাবে? দুদুটো শরীরকে সামলাতে হবে আমায়?
 
অরবিন্দ বলল, ঠিক তাই। এখন লোকে নতুন কিছু দেখতে চায়। এ জাতীয় কামের ছবি বাজারে বেশী দামে বিকোয়। এক নারী আর দুই পুরুষ। দুইপাশ থেকে তাকে আদর করছে, এমন সিকোয়েন্স হাতে তালি দেবার মত বৈকি।
 
 
শ্রেয়া বলল, কিন্তু গল্পটা তো এরকম ছিল না। তুমি বলেছিলে, এক বড়লোকের ছেলে কলগার্লকে নিয়ে ফুর্তী করছে। সেখানে কলগার্ল তাকে বিয়ের প্রস্তাব দিয়ে বসে আছে। তাহলে আবার বন্ধু এই সিকোয়েন্সে আসবে কি করে?
 
একটু হেসে নিয়ে অরবিন্দ বলল, সবই শ্রেয়া তোমারই জন্য। সিকোয়েন্স চেঞ্জ করে নিতে অসুবিধে কোথায়? রাজা তোমাকে ওর বন্ধুর সাথে আলাপ করাবে। বন্ধুকে দেখে তুমিও তখন মত পরিবর্তন করবে। রাজার বন্ধুও তোমাকে পেতে চাইবে। দুজনের কে জিতবে তোমাকে নিয়ে বাজী? এই নিয়ে ওদের তখন কথা কাটাকাটি হবে। শেষ পর্যন্ত দুজনে আন্ডারস্ট্যান্ডিং করে নেবে, একরাতে তুমি দুজনেরই হবে জলপরী।
 
হঠাৎই দ্বিতীয় নায়ক ঢুকে পড়েছে রগরগে নাটকের মধ্যে। শ্রেয়া বলল, বন্ধুটি তাহলে কে হবে? রাজার মতন আরো কাউকে জোগাড় করেছ নাকি তুমি?
 
দেখল অরবিন্দ হাসছে ওর দিকে তাকিয়ে। শ্রেয়াকে অরবিন্দ বলল, ডিভানের ওপর তোমার উলঙ্গ শরীরটা শোয়ানো থাকবে। দুই বন্ধু এসে তোমাকে সুরসুরি দেবে, তোমার দুই বুক মুখে নিয়ে চুষবে। ধীরে ধীরে জেগে উঠবে, সুতীব্র বাসনা। তারপর? দুই পুরুষের সঙ্গে তুমি খেলবে ভালবাসাবাসির অবুঝ খেলা। সঙ্গম সাগরে স্নান করব আমরা। দুজনে মৈথুন রাজ্যের বাসিন্দা হয়ে যাব।
 
শ্রেয়া বেশ অবাক চোখে বলল, তুমি? তুমি হবে রাজার বন্ধু?
 
অরবিন্দ বলল, কেন? সবই তো হচ্ছে আমার কলকাঠিতে। ছবির প্রযোজক যখন হতে পারি। তখন দ্বিতীয় নায়ক হতেই বা অসুবিধা কোথায়?
 
কোথায় যেন একটা মনের ইচ্ছা প্রকাশ পাচ্ছে। ইচ্ছার তাগিদটা মেটাতে গিয়ে আসল ছবির থীমটাই নষ্ট হয়ে যাচ্ছে। সুর আর তাল কেটে যাচ্ছে। অরবিন্দ তবু বলল, দেখো শ্রেয়া, এ লাইনে এখন দারুন কমপিটিশন। তোমার মত পঞ্চাশজন এ লাইনে এখন করে খাচ্ছে। কেউ এক ইঞ্চি জমিও ছাড়বে না। সব দর্শক এখন বৈচিত্র চাইছে। দুজন পার্টনারকে যদি একই দৃশ্যে হাজির করি, তাহলে তোমার আপত্তিটা কোথায়?
 
শ্রেয়া বলল, না না আপত্তি কেন করব? আমি শুধু ভাবছি, দুই পুরুষকে একসঙ্গে তৃপ্ত করব। এক সঙ্গে দু-দুটি অজগর। একটা মুখে একটা গর্তে। আমি পারব তো?
 
অরবিন্দ বলল, তোমার নিজের ওপরে তো অসীম আস্থা আছে শ্রেয়া। তুমি এমন দৃশ্যে দর্শককে মাত করতে পারবে না তো কে পারবে?
 
শ্রেয়ার যেন কাল অগ্নিপরীক্ষা। এ পরীক্ষাতে ওকে উতরাতেই হবে। দুটো পাকা খেলোয়াড়। উদোম হয়ে ওকে সঙ্গম ক্রিয়ায় অংশ গ্রহণ করতে হবে। রাজা এবং অরবিন্দ দুজনের সাথেই খেলতে হবে ল্যাংটা খেলা। এ লাইনে অনেক মেয়ে যখন করে খাচ্ছে, তখন দর্শকেদের দিলখুশ করে দেবার জন্য এমন খেলা খেললে অসুবিধাটা কি?
 
অরবিন্দ বিছানায় শ্রেয়াকে নিয়ে শুয়ে পড়ল। আর এক প্রস্থ সঙ্গম করার আগে বলল, ভেবেছিলাম, শুধু ছবি বানিয়েই পয়সা রোজগার করব। কিন্তু তুমিই আমাকে হীরো বনতে বাধ্য করলে শ্রেয়া। তুমি ফ্যানটাসটিক।
 
সকালে রাজা চলে এসেছে, অরবিন্দর ফ্ল্যাটে, রানীকে চোদার জন্য। অরবিন্দ রাজাকে বলল, শোনো রাজা, আমি থীমটা একটু চেঞ্জ করেছি। এখন তুমি শুধু ওর শরীরের দিবানা নও। দিবানা আমিও। আমি তোমার বন্ধু। তোমার বন্ধুকে খুশী করতে শ্রেয়াও রাজী। দুজনে আমরা আন্ডারস্ট্যান্ডিং করে নিয়ে শ্রেয়াকে এখন মোক্ষম ভাবে লাগাচ্ছি। আজকের দৃশ্যটা সেইভাবেই এখন টেক হবে।
 
রাজা বেশ তাজ্জব হয়ে গেল অরবিন্দর কথা শুনে। ওকে বলল, অরবিন্দদা আপনিও সামিল হবেন? শ্রেয়া যদি আমাদের দুজনকে একসাথে নিতে পারে, তাহলে সীনতো একেবারে মারকাটারি হবে।
 
অরবিন্দর মুখে জ্ঞ্যানগম্ভীর হাসি। রাজাকে বলল, সেইজন্যই তো সিকোয়েন্সটা চেঞ্জ করছি। জব্বর হবে, আর পাবলিকও চেটেপুটে খাবে। জানো তো শ্রেয়ার ওপরে কেমন অগাধ ভরসা আছে আমার? তুমিও ওকে কিছু সময় ধরে করবে, সেই সাথে আমিও। দুজনে যদি পারফেক্ট শট দিতে পারি একসাথে, তাহলে এই ছবির বাজার নিয়ে একদম চিন্তা করতে হবে না।
 
রাজা বলল, আপনি হচ্ছেন আলাদিনের আশ্চর্য প্রদীপ। যাতেই ঘষবেন, আগুন জ্বলবে। এই ছবির ব্যাবসা পেতে কোন অসুবিধেই হবে না।
 
হঠাৎ অরবিন্দর নায়ক হবার বাসনা কেন, সেটা অবশ্য রাজা ওকে জিজ্ঞাসা করেনি। শট নেবার আগে অরবিন্দ বুঝিয়ে দিল, কিভাবে দুজনে মিলে একসাথে হূমড়ী খেয়ে পড়তে হবে শ্রেয়ার ওপরে। একজন একজন করে নয়। দুজনকে একসাথেই শুরু করতে হবে কাজটা। শ্রেয়া আমাদের দুজনকেই যৌনসুখ দেবে একেবারে ন্যাচারাল অ্যাকটিং এর মাধ্যমে।
 
লাজ লজ্জা ভুলে শ্রেয়াও বসে আছে ওদের দুজনকে খুশী করার জন্য। দৃশ্যটা এভাবে শুরু হল, দুটো পুরুষ এসে শ্রেয়ার শরীর লেহন করবে, এই চিন্তা আর মশগুলে শ্রেয়া নিজেই হস্তমৈথুন শুরু করেছে যোনীর গর্তে হাত ঢুকিয়ে। এমন সময় রাজা আর অরবিন্দর ঘরে প্রবেশ। শ্রেয়া ওদের দুজনকে দেখে, দুটো হাত তুলে, আঙুল নেড়ে ওদেরকে কাছে আসার জন্য আহ্বান করবে। দুজনেরই লিঙ্গ তখন তড়াক তড়াক করে লাফিয়ে উঠছে শ্রেয়াকে দেখে। রাজা আর অরবিন্দকে দেখে শ্রেয়াও তখন আগ্রাসী ভূমিকায়। দুজনকেই বলবে, এসো আরো কাছে এসো। দেখো তোমাদের দুজনের জন্য আমি কি সাজিয়ে রেখেছি।
 
দুজনেই লোভী দৃষ্টিতে শ্রেয়াকে দেখবে। দুপাশ থেকে দুজনে শ্রেয়ার দুই স্তন কামড়ে ধরবে ঠোঁট দিয়ে। চুষতে চুষতে অরবিন্দ প্রথমে শ্রেয়ার গর্তে ঢুকিয়ে দেবে লিঙ্গটা। আর রাজার অজগর মুখে পুরে চুষতে শুরু করবে শ্রেয়া।
 
কিন্তু এই দৃশ্য গ্রহণের মধ্যে একটা মজা আছে। যাকে বলে একদিকে নরম আর একদিকে গরম। রাজার আচরণের মধ্যে যে মায়াবী আবেশটা থাকবে, সেটা অরবিন্দর মধ্যে থাকবে না। অরবিন্দ এই দৃশ্যে একটু বন্য হিংস্র জন্তুর মতন হয়ে যাবে। নারীকে সম্পৃক্তা না করে সে নিজেই নিজের ভোগ লালসা মেটানোর চেষ্টা করে। অরবিন্দকে ওভাবে বন্য হিংস্রর মত আচরণ করতে দেখে শ্রেয়াও উত্তপ্ত হয়ে উঠবে। অরবিন্দ, রাজাকে প্রথমে রতিক্রিয়ায় অংশগ্রহণ করতে দিলেও, শেষ অবধি শ্রেয়াকে অরবিন্দই হাতিয়ে নেবে পুরোপুরি। যাকে বলে মিস্ কমিটমেন্ট। রাজা তখন নিরুপায় হয়ে দাঁড়িয়ে দাঁড়িয়ে নিজের লিঙ্গকে হস্তমৈথুন করবে। অরবিন্দ বীর্যপাত ঘটাবে ছলকে ছলকিয়ে। আর বোকা হাবার মত দাঁড়িয়ে দাঁড়িয়ে রাজা শুধু আফশোস করবে। সব শেষে শ্রেয়া আর অরবিন্দ দুজনেই রাজাকে আফশোস করতে দেখে হেসে গড়িয়ে উঠবে।
 
অরবিন্দর মনের মধ্যে কি ছিল রাজা জানে না। এমন দৃশ্য পাবলিকে নেবে কিনা তাও ওর জানা নেই। কিন্তু গল্পের থীমটা হঠাৎই এমন চেঞ্জ হয়ে গেল বলে ওর একটুকুও আফশোস হল না। ডিরেক্টরকে বাধ সেধে চটাবে, এমন আহাম্মক ও নয়। বরঞ্চ অরবিন্দকে হেসে বলল, তারমানে রিয়েল হীরো আপনিই হচ্ছেন? আমাকে সাইড করে দিয়ে। ওকে, নো প্রবলেম। আমি কিন্তু আপনি যা বলবেন, তাতেই প্রস্তুত আছি অরবিন্দদা। শ্রেয়াকে লাস্ট চোদাদা আপনি চুদতে চাইলে চুদতে পারেন, আমার কোন আপত্তি নেই।
[+] 1 user Likes pcirma's post
Like Reply
#3
পাঁচ
 
দৃশ্যগ্রহণের প্রস্তুতি পর্ব রেডী। শ্রেয়া নিজেকে উলঙ্গ করে ফেলেছে ইতিমধ্যেই। ঘরের মধ্যে যে ছেলেটি ক্যামেরা নিয়ে এসেছে, অরবিন্দ তাকেও সবকিছু ভালো করে বুঝিয়ে দিল, কিভাবে শটটাকে নিতে হবে। কোথা থেকে শুরু হবে, কোথায় শেষ, সবকিছু পাখীপড়ার মত বুঝিয়ে দিল। ছেলেটি তখন ক্যামেরার লেন্সটা পরিষ্কার করছে। রাজাও নিজেকে উলঙ্গ করছে আস্তে, আস্তে। ওর উত্থিত পুরুষাঙ্গের দিকে তাকিয়ে মুচকি একবার হাসলো শ্রেয়া।
অরবিন্দ বললো, এবার মাস্টারবেট শুরু করো শ্রেয়া। ও ততক্ষণ তোমার একারই কিছু শট নেবে। স্টার্ট নাও। অ্যাকশন-
 
যোনির মধ্যে আঙুল ঢুকিয়ে হস্তমৈথুন শুরু করেছে শ্রেয়া। ক্যামেরাম্যান নানা অ্যাঙ্গেল থেকে ছবিগুলো তুলে যাচ্ছে। একেবারে জুম করে নেমে এলো যৌনাঙ্গের মুখটায়। আত্মরতির খেলায় শ্রেয়া যা পারদর্শিতা দেখাচ্ছিল, অরবিন্দ মনে মনে বললো, নাও আই উইল ফাক ইউ বেবী। রাজা শুধু আজ দর্শক। প্রথমে দু থেকে তিন মিনিট আমি ওকে শুধু অ্যালাও করবো। তারপর তোমাকে যা ঠাপানোর আমিই শুধু ঠাপাবো। অশ্বলিঙ্গটাকে হাতে ধরে ও শুধু নিজেই চটকাক। ঘন্টাখানেক আমার পেনিসটাই তখন শুধু থাকবে তোমার ফুটোর ভেতরে।
 
কথায় বলে বিগেস্ট ইজ নট অলওয়েজ দ্য বেস্ট। বৃহত্তমই সদা সর্বশ্রেষ্ঠ নয়। সাইজ দেখেই সবসময় কাজ হয় না। বৃহদাকার লিঙ্গ দেখেই মেয়েরা যে ঝাঁপিয়ে পড়বে তা ঠিক নয়। একটা আস্ত মাংসের ঠাং হলেই তা সুখাদ্য হয় না। রাজা ওর অস্বাভাবিক লিঙ্গ নিয়ে বিশ্বজয় করতে চায়। ভেবেছিল, শ্রেয়া বুঝি ওর পেনিস দেখে দিবানা বনে গেছে। কিন্তু এবারে কেমন জব্দ। তুই তোর লিঙ্গ নিজের কাছেই রাখ।
 
অরবিন্দ এমন ভাব করলো, যেন রাজাকে নিয়ে ওর আর মাথাব্যাথা নেই। আসল হীরো যখন ওই হচ্ছে, তখন ওকেও পারফেক্ট শট দিতে হবে। আজ রাজাকে ও দেখাবে, ফাকিং স্কিল কাকে বলে। রাজার দেখা দেখে নিজেও এবার উলঙ্গ হল অরবিন্দ। দুজনেই আসতে আসতে এগিয়ে গেল শ্রেয়ার দিকে।
 
জম্পেশ একটা দৃশ্যের টেক হতে যাচ্ছে। অরবিন্দ রাজাকে ইশারা করলো, তুমি শ্রেয়ার বাঁদিকে যাও, আমি ডানদিকে। রাজা তাই করলো। দুজনে শ্রেয়ার পাশে এমনভাবে গিয়ে দাঁড়ালো, যেন বন্য দুই মানুষ। যোনী থেকে হাত তুলে হস্তমৈথুন বন্ধ করে দিয়ে শ্রেয়া এবার দুহাতে ওদের দুজনের পেনিসটাকে শক্ত করে ধরেছে। লিঙ্গ মুখের মাথায় পালা করে চুমু খেলো দুটো পেনিসেই। বুকদুটোকে শক্ত করে দুহাতে ধরে টিপতে শুরু করেছে শ্রেয়া। উঁচিয়ে ধরে দুজনকে বললো, নাও এবার আমার বোঁটাদুটোকে দুজনে মিলে চোষা শুরু করো।
 
স্তনযুগলের কি দূর্দান্ত ঢেউ। দুজনে শুধু বোঁটাদুটোকে গ্রহনই করলো না। একেবারে মুখের মধ্যে গ্রাস করে নিল। শ্রেয়া মুখ দিয়ে আওয়াজ করল আউচ। লাগে না বুঝি? তোমরা দুজনেই খুব নটি।
 
দুজনের মধ্যে তফাতটা হল, রাজা যতটা শ্রেয়াকে সুখ দিতে আগ্রহী। অরবিন্দ ততটা আগ্রহী নিজে সুখ নিতে। দুজনেই শ্রেয়ার স্তনের বোঁটা মুখে পুরে চুষছে। কিন্তু রাজা একটু সুড়সুড়ি দিচ্ছে মাঝে মাঝে, জিভের ছোঁয়া দিয়ে। আর অরবিন্দর স্তন মুখে নিয়ে যেন কোন হোঁশ নেই। উন্মাদের মত কামড়ে কুমড়ে শ্রেয়াকে প্রায় পাগল করে দিচ্ছে।
 
বেশ বিরক্ত হচ্ছিল শ্রেয়া। তবু মেনে নিচ্ছিল। কারন অরবিন্দই বলেছে, এই দৃশ্যে অরবিন্দ হবে একটু বেশী আগ্রাসী ভূমিকায়। বন্য আচরণটা রাজার থেকে অরবিন্দরই বেশী ফুটে উঠবে। শুরু থেকেই তাই হিংস্র হচ্ছে অরবিন্দ। এই হিংস্রতা দিয়েই ও শেষ পর্যন্ত জয় করে নেবে শ্রেয়াকে।
 
এদিকে রাজা বেশ মায়াবী আবেশ দিয়ে ভরিয়ে দিচ্ছে শ্রেয়াকে। যেন শ্রেয়ার কানে কানে শোনাচ্ছে ভালবাসার কবিতা। এসো শরীরকে আজ তালাবন্ধ করে রাখি শ্রেয়া। মনের সাথে মনের খেলা। আজ তোমাতে আমাতে মিলে এক কবিতার জগতে ভেসে যাবো।
 
স্তন ছেড়ে শ্রেয়ার ঠোঁটের সাথে গভীর চুম্বনে লিপ্ত হল রাজা। যেন চুম্বন দিয়েই শ্রেয়াকে দিয়ে যাচ্ছে এক মায়াবী আবেশ। এমন খুশি শ্রেয়া জীবনে কোনদিন হয়নি। খুশির পরশের ছবি ধরা পড়ছে গোপণ ক্যামেরায়।
 
নায়ক নায়িকার মানসিক এক বোঝাপড়া যেন গতকালই তৈরী হয়ে গেছে। শরীরের সাথে মনটাকেও দিয়ে বসে আছে শ্রেয়া। কথায় বলে মন না থাকলে শরীর কাছে আসবে কি করে?
 
অরবিন্দ বুঝতে পারছে না অবাধ্য নায়িকার মতন ইতিমধ্যেই শ্রেয়া দোল খেতে শুরু করেছে রাজাকে নিয়ে। হামলি খাচ্ছে রাজার গালে। যেন অরবিন্দ কি করছে, তাই নিয়ে ওর কোনো মাথাব্যাথা নেই। রাজাকেই করতে চাইছে এই দৃশ্যের যৌন সঙ্গী। পেক্ষাপট যে পাল্টাতে শুরু করেছে সেই দিকে ওর খেয়ালই নেই।
 
অরবিন্দকে একেবারেই পাত্তা না দিয়ে শ্রেয়া এবার রাজার বিশাল লিঙ্গটাকে মুখে পুরে নিলো। চিত্রনাট্যে এরকমই বলা ছিল। অরবিন্দ দেখলো, ও আর কতক্ষণ? রাজার অজগরকে মুখে নিয়ে একটু পরেই হাঁফ ধরে যাবে শ্রেয়ার। তারপরতো এই দৃশ্যের আসল রাজা হিসেবে অরবিন্দকেই তো উত্তীর্ণ হতে হবে।
 
ও আসতে আসতে স্তনের কামড় ছেড়ে দিয়ে এবার শ্রেয়ার উরু দুটোর ফাঁকে মুখ গুঁজলো। শ্রেয়া ইচ্ছে করেই যোনীর ফাঁকটাকে সেভাবে মেলে ধরছে না। অরবিন্দ কিছুতেই জিভ ছোঁয়াতে পারছে না ওখানে। মাথাটা সেট করতে গিয়ে বারবার শুধু শ্রেয়ার দুই উরুর চাপে বিদ্ধ হয়ে যাচ্ছে। কিছুক্ষণ চেষ্টা করে হাল ছেড়ে দিল অরবিন্দ। শুধু শ্রেয়ার উরুদুটোকে লেহন করতে লাগল। এদিকে শ্রেয়া প্রবল গতিতে রাজার অজগরটাকে চোষা আরম্ভ করেছে। নিচে কে আছে ওর চিন্তা নেই, যেন শুধু উপরের লোকটাকেই বেশি মনে ধরেছে শ্রেয়ার।
 
একনাগাড়ে শ্যুটিং চলছে। ক্যামেরা ম্যানকে কাট কাটও বলতে পারছে না অরবিন্দ। শ্রেয়ার ওপরে অগাধ ভরসা। দৃশ্যটা যাতে মার না খেয়ে যায়, তারজন্য ও শুধু অপেক্ষা করছে, কখন এবার ওর চান্সটাও আসবে।
 
ঠিক দশ থেকে বারো মিনিট। চুষে চুষে যেন রাজার অজগরকে হারিয়ে দিল শ্রেয়া। অরবিন্দ তলায় মুখ ঠোকাঠুকি করছে, কিন্তু ওপরে যে মারাত্মক কান্ডটা ঘটে গেছে, সেদিকে ওর খেয়ালই নেই। লিঙ্গ চুষে রাজার বীর্যপাত ঘটিয়ে দিয়েছে শ্রেয়া। বৃষ্টিপাতের মতন ঝড়ে পড়ছে, রাজার ঔরস। রাজাও স্তম্ভিত। আজ অবধি কেউ যা পারেনি, শ্রেয়াই শুধু করে দেখিয়েছে। চোষার তালে উত্তেজিত হয়ে রাজা শেষ পর্যন্ত হার মেনে নিয়েছে শ্রেয়ার কাছে।
 
একেবারে যেন মাটি করে দিল শ্রেয়া, অরবিন্দও এবার বুঝতে পারলো। রেগে মেগে ক্যামেরাম্যানকে বলে উঠলো, কাট কাট কাট। শ্রেয়াকে বললো, একি করলে শ্রেয়া? এরকম তো কথা ছিল না।
 
ছয়
 
ভলকে ভলকে রাজার নির্গত হওয়া বীর্যধারা শ্রেয়ার গালে লেগে রয়েছে। শ্রেয়ার উন্মাদিনী হয়ে ওঠার পর রমণের দৃশ্য ক্যামেরায় পুরোপুরি বন্দী। ক্যামেরাম্যান ছেলেটাও উত্তেজিত হয়ে অরবিন্দকে বললো, স্যার এই ছবি কিন্তু লাখটাকায় বিকোবে। ম্যাডাম তো চুষে চুষেই মাল বের করে দিয়েছেন, রাজা সাহেবের। আপনি কি দেখেছেন? আমি কিন্তু এতটা পারদর্শী হতে আজ অবধি কাউকে কখনো দেখিনি।
 
অরবিন্দ বেশ রেগে গেলো। ছেলেটাকে বললো, তুমি চুপ করো। আসল সঙ্গম দৃশ্যটাই ঠিকভাবে নেওয়া হলো না। দুঘন্টার ছবি দেখতে এসে কি শুধুই লিঙ্গ চোষার দৃশ্য দেখে মন ভরাবে দর্শক? আমি যেটা করতে চেয়েছিলাম, সেটাই তো হল না। আমাকে পুরো আপসেট করে দিল শ্রেয়া।
 
রেগেমেগে প্যাকআপ ঘোষনা করে দিল অরবিন্দ। মনের মধ্যে একটা হতাশা গ্রাস করেছে। দেখে মনে হবে নীলপরী নয়, অরবিন্দর বেড পার্টনার শ্রেয়া অরবিন্দর স্বপ্ন ভঙ্গ করেছে। পাশের ঘরে গিয়ে আপন মনে কিছু চিন্তা করলো অরবিন্দ। শ্রেয়ার ওপর ভীষন রাগ হচ্ছিল। নায়িকা হওয়ার স্বপ্ন দেখতে এসে শ্রেয়া এখন অন্য স্বপ্ন দেখতে শুরু করেছে। প্রোডিউসারকে রাগিয়ে দিয়েছে মানে হাতের লক্ষী পায়ে ঠেলেছে। আবার এটাও ভাবতে লাগলো, শ্রেয়াকে বাদ দিয়ে তো ওর নিজেরও স্বপ্ন পূরণ প্রায় অসম্ভব। দেনার দায় জর্জরিত অরবিন্দ, শ্রেয়াকে ভর করে গগন ছুঁতে চাইছে। হতে পারে ওর রাজার ওপর একটা আলাদা আসক্তি এসে গেছে। কিন্তু রোজগারটাই যেখানে মূল মন্ত্র। সেখানে রাজাকে হিংসে করে অরবিন্দর কোনো লাভ আছে কি? প্রয়োজনে স্ক্রিপ্টটাই যদি চেঞ্জ করে নেওয়া যায় মন্দই বা কি?
 
এতক্ষণ যেন শ্রেয়ার প্রতি একটা আলাদা দূর্বলতা গ্রাস করেছিল অরবিন্দর। ওটাকে ঝেড়ে ফেলে ও আবার শ্রেয়া আর রাজার কাছে গেল। দেখলো শ্রেয়া যে ভুলটা করে ফেলেছে, তারজন্য হতাশা ওকেও গ্রাস করেছে। যেন অনুতপ্ত। রাজা দূরে একপাশে বসে আছে। দুজনের চিন্তিত মুখ। ভাবখানা এমন, এখন অরবিন্দর মর্জি মাফিকের ওপরই সবকিছু নির্ভর করছে।
 
এগিয়ে এসে শ্রেয়ার কপালে একটা চুমু খেলো অরবিন্দ। রাজাকে বললো, ডোন্ট বী আপসেট। উত্তেজনার বশে এমনটাতো হতেই পারে। তোমার অতবড় পেনিসটাকে হার মানিয়ে দিয়েছে শ্রেয়া, এটাই বা কজন পারে?
 
শ্রেয়া পুরোপুরি তখন অরবিন্দর দয়ার পাত্র হতে চাইছে। বুঝতে পারছে না, শেষপর্যন্ত অরবিন্দ ওকে নীলপরী করে রাখবে, না কলকাতার এঁদো গলিতে ওকে পাঠিয়ে দেবে।
 
দুজনকেই আপসেট না করে অরবিন্দ বললো, চিন্তা কোরো না। কাল এই ছবিটার বাকী দৃশ্যের শ্যুটিং গুলো হবে। রাজা যেমন এ ছবির নায়ক ছিলো, সেরকমই থাকবে। শুধু আমি একটু অন্যভাবে চিন্তা করেছি। আজ যেটা শ্রেয়া করেছে, কালও ওটার পুনরাবৃত্তি করবে। শুধু সেই দৃশ্যে আমি থাকবো না। তোমরা নায়ক নায়িকা হিসেবে যেরকম ছিলে, সেরকমই থাকবে।
 
শ্রেয়া বুঝতেই পারছিলো, কাল তার মানে ওকে আবার পরীক্ষায় অবতীর্ন হতে হচ্ছে। অরবিন্দর সিদ্ধান্ত বদলে প্রথমে কিছুটা অবাক হলেও, অরবিন্দ সাইট কেটে গেছে বলে শ্রেয়া খুশীও হল। অরবিন্দ মনে মনে বললো, তুমি না হয় আমার নীলছবির নীলপরী। রাজাকে দিয়েই আমি আমি আমার কাজ হাসিল করবো। কিন্তু আমার শ্রেয়া রানী, সিনেমার বাইরেও যে একটা বাস্তব জগত আছে, সেখানে যে আমি তোমাকেই পরী বানিয়ে রেখেছি, সেটাকী তুমি আর বুঝবে? সিনেমাটা শুধু শেষ হতে দাও, তারপরে দেখো রিয়েল হীরো হিসেবে আমি কি খেলাটা খেলি।
রাজা মুখটা তখন একটু চূণ মতো করে বসেছিলো। একটু পরে বাথরুমে গিয়ে নেতিয়ে পড়া লিঙ্গটাকে হাতে ধরে নেড়ে চেড়ে দেখতে লাগলো, কি করে ওটা হার মেনে নিল শ্রেয়ার কাছে। ওর তখনো বিস্ময় কাটছে না।
 
সেদিন রাত্রিবেলা শ্রেয়াকে বিছানায় পাবার জন্য অতটা আর আকূল নয় অরবিন্দ। শ্রেয়া বুঝতেই পারছিলো অরবিন্দকে চটিয়ে শেষ পর্যন্ত কোনো লাভ হবে না শ্রেয়ার। খামোকা রাজাকে মন দিয়ে বসে আছে। যেখানে একটা ছবিকে সার্থক করার জন্য অরবিন্দ এতো ঝুঁকি নিয়ে ছবিটাকে বানাতে চাইছে, সেখানে শ্রেয়ার রাজাকে নিয়ে আদিখ্যেতাটা একটু বাড়াবাড়িই হয়ে গেছে। ওভাবে চুষে চুষে রাজার লিঙ্গ থেকে বীর্যপাত ঘটানোটা শ্রেয়ার উচিৎ হয় নি।
 
কি ভেবে ও একটু অরবিন্দর কাছে এগিয়ে এলো। তারপর অরবিন্দকে বললো, কি ব্যাপার তুমি আজ আর আমাকে টাচ্ করবে না?
 
অরবিন্দ বুঝতেই পারছে, শ্রেয়া আবার ওর মন পেতে চাইছে, রাগ ভাঙানোর চেষ্টা করছে। ওর গালে হাত দিয়ে ঠোঁটে চুমু খেয়ে বললো, শোনো আমার শ্রেয়া রানী, নায়ক নায়িকারা যখন অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করে, তখন তাদের মন দেওয়া নেওয়া বলে কিছু থাকে না। ওসব কেতাবী ব্যাপার ব্লু ফিল্ম ওয়ার্ল্ড এ হয় না। চূড়ান্ত আন প্রফেশনালিজম হলে এটা হয়। কাল আমি ভেবেছিলাম, রাজার বোধহয় মাথাটাই খারাপ হয়ে গেছে। অত রাত্রে ফোন করলো, তোমার খোঁজ করলো। ভীমরতি না হলে কি কেউ এমন করে? কিন্তু আমি ভেবেছিলাম, তুমি বোধহয় খুব পেশাদারী। মন দেওয়া টেওয়া তোমার ধাতে অন্তত সইবে না। রাজার প্রতি তোমারো হঠাৎ এই দূর্বলতা? ও কি তোমায় কোনো আর্থিক স্বচ্ছলতা দিতে পারবে? শরীরটাই যার আছে। যে কিনা আমাদের মত প্রোডিউসারদের দোরে দোরে ঘুরে বেড়ায়। রাজাকে যদি ছবিতে কেউ না নেয়, তাহলে ও না খেয়ে মরবে। শেষ কালে তুমি কিনা ওর প্রতি এতো আসক্ত হয়ে গেলে?
 
মিলন পর্ব সেভাবে জমলোই না, তার আগেই বীর্যপাত? লোকে কি সিনেমা দেখতে এসে আঙুল চুষবে?
 
শ্রেয়া এবার অরবিন্দর বুকের ওপর ঝাঁপিয়ে পড়লো নিজে থেকেই। অরবিন্দর বুকে মুখ ঘষে যেন ঘোরতর অন্যায় করেছে, সেইভাবেই ক্ষমা ভিক্ষে করতে লাগলো। অরবিন্দকে বললো, প্লীজ তুমি আমাকে ক্ষমা করে দাও। আমি কথা দিচ্ছি আর এমনটি হবে না। রাজার দিকে আমি সেভাবে আর তাকাবোই না। তুমি পারো যদি ওকে পুরোপুরি না করে দাও। আমি ছবিতে শ্রেফ তোমার সাথেই অভিনয় করবো। তুমি আমার নায়ক হবে, আর আমি হবো তোমার নায়িকা। কালই ওকে বিদায় করে দাও।
 
অরবিন্দ বললো, তা কি করে সম্ভব? ছবি তো বেশ কিছুটা এখন তোলা হয়ে গেছে। রাজাকে বাদ দিয়ে নতুন করে ছবি বানানো, তাতে খরচা অনেক বেশী গিয়ে দাঁড়াবে। আমাকে তো বাজেটের মধ্যে রেখেই সবকিছু করতে হবে। রাজাকে বাদ দেওয়া কি সম্ভব?
 
শ্রেয়া কিছুক্ষণ চুপ করে রইলো। অরবিন্দর অসুবিধের কথাটাও ও বুঝতে পেরেছে। তারপরেই ওকে আবার বললো, এক কাজ করলে হয় না? আজকের দৃশ্যটা যেভাবেই শুরু হয়েছিল, কাল ঠিক ওইভাবেই যদি শুরু হয়?
 
অরবিন্দ ঠিক বুঝতে পারলো না।
 
শ্রেয়া বললো, আজ তো রাজাকে নিয়ে আমি একটু বেশী বাড়াবাড়ি করে ফেলেছি। কাল ওকে শুধু পাশে দাঁড় করিয়ে রাখবো। যেভাবে ওর লিঙ্গটা চুষেছিলাম, কাল ঠিক ওভাবেই তোমারটা চুষবো। রাজার মত তোমারও লিঙ্গ চুষে কাল আমি বীর্যপাত ঘটাবো।
 
অরবিন্দ অবাক হল। শ্রেয়াকে বললো, তুমি আমারটা থেকে বীর্যপাত ঘটাবে?
 
শ্রেয়া বললো, হ্যাঁ। পারবো না নাকি? ও আমি রপ্ত করে নিয়েছি। রাজারটা যখন পেরেছি, তখন তোমারটা করতে আমার কোনো অসুবিধাই আর হবে না।
 
অরবিন্দ বেশ খুশী হলো। শ্রেয়াকে জড়িয়ে শুয়ে পড়ার আগে চিন্তা করে নিল, কাল তারমানে দৃশ্যটাকে একেবারে নতুন উদ্যাগে ওকে শুরু করতে হবে।
 
সাত
 
পরের দিন সাতসকালেই রাজা এসে হাজির। অরবিন্দ রাজাকে বলেছিলো, এই ছবিতে দ্বিতীয় নায়কের আর কোনো প্রয়োজন নেই। শুরুতে গল্পটা যেভাবে শুরু হয়েছিল, সেভাবেই শেষ হবে। কোনো প্রয়োজন নেই দ্বিতীয় আশিক হিসেবে অরবিন্দর যৌন দৃশ্যে অবর্তীর্ন হবার। কিন্তু রাতে যে পরিকল্পনা আবার পাল্টে গেছে, রাজা সে ব্যাপারে কিছু জানে না। ও ভাবছে, আজকের দৃশ্যে শুধু শ্রেয়া আর ও। ক্যামেরার পেছন থেকে অরবিন্দ শুধু ডিরেকশন দেবে। দৃশ্যটাকে জম্পেশ ফুটিয়ে তুলতে হবে, মারকাটারী সিন হবে, শ্রেয়া যেভাবে রাজার বীর্যপাত ঘটিয়েছে লিঙ্গ চুষে, আজ যদি দ্বিতীয়বারেও ও সফল হয়, তাহলে শ্রেয়ারই বাজীমাত হবে। নীলপরী হিসেবে এই মেয়ের বাজার দর তরতর করে বাড়বে। পেছনে ফিরে তাকাতে হবে না শ্রেয়াকে, অরবিন্দকেও তখন পাত্তা দিতে হবে না। বলা যায় না, যেভাবে রাজার লিঙ্গ দেখে শ্রেয়া ওর প্রেমে পড়েছে, যৌনদৃশ্যে রাজাই হবে তখন শ্রেয়ার চিরকালের সঙ্গী। সিনেমার বাইরে, রাজাকে বেড পার্টনার করে নিতেও শ্রেয়ার তখন অসুবিধে হবে না।
 
খুব আশা করেছিল ঘরে বসেছিল রাজা। শ্রেয়া ঘরে ঢুকলো পাছা দুলিয়ে দুলিয়ে। মুখে জ্বলন্ত সিগারেট। পাশে অরবিন্দ। জড়াজড়ি করে দুজনে এমনভাবে ঘরে ঢুকছে, রাজা ওদের দেখে একটু বমকে গেলো। মনে মনে বললো, অরবিন্দ যখন এই দৃশ্যে আর নেই, শুধু শুধু ওর সাথে তোমার এতো পীরিত কেনো তোমার? আমাকে দেখো। আমি হলাম তোমার রিয়েল হীরো। শক্তিশালী পুরুষ। নায়ক হিসেবে সবাইকে অতটা মানায় না। যতটা এই রাজাকে মানায়।
 
শ্রেয়া ওর দিকে আজ আর তাকালোই না। রাজা বেশ অবাক হল। অরবিন্দ ওর গালে এবার চড়টা মারলো। রাজাকে বললো, শোনো, কাল শ্রেয়া একটু ভুল করে ফেলেছে। কিন্তু দৃশ্যটা আমার খুব পছন্দ হয়েছে। আজ তোমার সেভাবে কোনো ভূমিকা নেই, তুমি শুধু দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখবে। লিঙ্গ চোষার কাজটা শ্রেয়া আজ আমার সাথে করবে।
 
রাজা একটু মুশরে পড়ে বললো, তাহলে কি আমি বাদ?
 
অরবিন্দ বললো, ধরে নাও, সেরকমই।
 
ক্যামেরাম্যান ছেলেটা রেডী। অরবিন্দ লিঙ্গবর্ধক ওষুধ খেয়ে বেশ ফুলিয়ে ফেলেছে লিঙ্গটা, ঠিক রাজারই মতন। শ্রেয়া ভাবছে, সর্বশক্তি দিয়ে ওকে আজ অরবিন্দর বীর্যপাত ঘটাতে হবে। পুরো সিনেমায় এটা একটা আলাদা চমক থাকছে। এই দৃশ্যটা ভালোয় ভালোয় উতরে গেলে এরপরে রাজারও বিশেষ কিছু করনীয় আর নেই। রাজাকে ছেড়ে শ্রেয়া তখন অরবিন্দরই দিবানা বনে গেছে। অরবিন্দর সাথে এরপরে শ্রেয়ার দু তিনটে যৌনদৃশ্য থাকবে। সেখানে রাজা আর নেই, তাকে লোপাট করে দিয়ে অরবিন্দই শ্রেয়াকে তখন পুরোপুরি ভোগ করছে।
 
স্টার্ট ক্যামেরা, অ্যাকশন। শুরু হোল শ্রেয়ার প্রানবন্তকর লিঙ্গ চোষন। জিভ দিয়ে ঘুরিয়ে পেঁচিয়ে অরবিন্দর লিঙ্গটাকে চুষতে লাগল শ্রেয়া। রাজা বোকা হ্যাবলার মত থ মেরে দাঁড়িয়ে আছে। অরবিন্দ মুখ দিয়ে হূ হা আওয়াজ করে উত্তেজনার সাথে তাল মেলাচ্ছে। দেখলো শ্রেয়া বেশ আগ্রাসী হয়ে উঠেছে। লিঙ্গ চুষে বীর্যপাত ঘটাবেই, একেবারে পুরোপুরি বদ্ধপরিকর।
 
হাতে সময় রয়েছে পনেরোমিনিট। কাল অবশ্য দশ মিনিটেই কাজ সেরে ফেলেছিল শ্রেয়া। কিন্তু আজ অরবিন্দর জন্য পাঁচ মিনিট অতিরিক্ত সময় বরাদ্দ করা হয়েছে, হাজারহোক ডিরেক্টর বলে না কথা।
 
অরবিন্দ দেখলো, একেবারে উদোম ক্ষেপে উঠেছে শ্রেয়া। জিভ লাগিয়ে প্রাণপনে কসরত করে যাচ্ছে, ঠিক যেন উন্মাদিনী, চোষায় কোনো খামতি নেই। বৃষ্টিপাতের জন্য আপ্রাণ চেষ্টা করে যাচ্ছে। কিন্তু বৃষ্টিপাত আর কিছুতেই হচ্ছে না।
 
মাঝে একটু দম দেওয়ার জন্য ক্যামেরাম্যানকে কাট কাট বলে, শ্রেয়াকে একটু বিশ্রাম দিলো অরবিন্দ। এদিকে রাজা বেশ মজা পাচ্ছে। ভাবছে, একবার সফল হয়েছে বলেই কি বারে বারে সফল হবে শ্রেয়া? অতই কি সোজা? দেখাই যাক শেষ পর্যন্ত কি হয়?
 
আবার যথারীতি ক্যামেরা চালু। শ্রেয়া চুষছে। এবার অরবিন্দ ওকে একটু বেশী করে উৎসাহ দিতে লাগলো। ওর মাথায় চুলে হাত বুলিয়ে দিতে লাগলো, অরবিন্দ। স্প্রিং-এর ছুরির মতন টানটান হয়ে আখাম্বা এক মূর্তী। অরবিন্দর অজগর এখন রাজার অজগরের থেকে কোনো অংশে দৈর্ঘ্যে প্রস্থে কম নয়। তাহলেও শ্রেয়া যেন শেষ কাজটা কিছুতেই করতে পারছে না।
 
আসলে ব্যাপারটা আঁচ করতে পারেনি শ্রেয়াও। অরবিন্দ যে লিঙ্গবর্ধক ওষুধ খেয়ে বসে আছে, চটকরে এক্ষুনি ওর বীর্যপাত ঘটবে না। রস ঝরাতে গেলে শ্রেয়াকে এখন অনেক ঘাম ঝরাতে হবে। অরবিন্দও সহজে হার মানবে না ওর কাছে।সেটাতো শ্রেয়াও বুঝছে না।
 
চুষতে চুষতে অরবিন্দর লিঙ্গ এবার শ্রেয়ার গলার কাছে গিয়ে ঠেকলো। তাও কোনো লাভ হল না। মুখের মধ্যে বীর্যস্খলন তো দূর, শ্রেয়া এবার রীতিমতন বিরক্ত হতে লাগলো, এ ব্যাটার মাল ঝরে না কেন?
 
হঠাৎই অরবিন্দর লিঙ্গ চুষতে চুষতে দাঁতের খোঁচা দিয়ে দিল শ্রেয়া। অরবিন্দ কঁকিয়ে উঠলো। এত জোড়ে ব্যাথা পেলো, যা ও জীবনে পায়েনি।
 
উত্তেজনায় শ্রেয়ার দাঁত লেগে, নরম জায়গাটা বিশ্রী ভাবে ছড়ে গেছে। অরবিন্দ যন্ত্রনায় কাতরাচ্ছে, কিন্তু দেখছে শেষমেষে লিঙ্গকে আঘাত করেও শ্রেয়া ওর কাজ করে ফেলেছে। অরবিন্দর লিঙ্গ দিয়ে তখন ফুলকির মতন বীর্যপাত শুরু হয়েছে।
 
কোনোরকমে লিঙ্গটাকে হাতে ধরে এবার মাটিতে বসে পড়লো অরবিন্দ। শ্রেয়াকে বললো, ভীষন জোরে কামড়ে দিয়েছো তুমি। এত শক্তপোক্ত তোমার দাঁত। পেনিসটা জ্বলে যাচ্ছে আমার।
 
এ দৃশ্যের পরে অরবিন্দর অবশ্য করার আর কিছুই ছিলো না। শ্যুটিং ফুটিং বন্ধ রেখে চুপচাপ বিছানায় পড়েছিল কদিন। শ্রেয়া ক্ষমা চেয়ে অরবিন্দর কাছে পার পেয়ে গেলেও, অরবিন্দ বুঝেছিল শ্রেয়া যদি মনে করে কি ভেলকীটাই না দেখাতে পারে। গল্পেতে রাজাকে আর প্রয়োজন হয় নি। অরবিন্দই বাকী কাজটা করেছে। আজ শ্রেয়াকে সম্বল করে অরবিন্দ প্রচুর টাকা করেছে, বাড়ী করেছে, গাড়ী কিনেছে। কিন্তু শ্রেয়ার দাঁতের কামড়ের জন্য অরবিন্দর লিঙ্গতে কিন্তু একটা ক্ষত থেকে গেছে।
 
অরবিন্দর অনুরোধে শ্রেয়াকে এখনো বারে বারে ওই লিঙ্গচোষার কাজটাকে করতে হয়। যেহেতু নীলছবিগুলোতে অরবিন্দ ছাড়া শ্রেয়ার আর কোনো নায়ক নেই, তাই অরবিন্দর অনুরোধে শেষপর্যন্ত দাঁতগুলো সব তুলে ফেলেছে শ্রেয়া। প্রচুর টাকা খরচা করে শ্রেয়ার জন্য দুপাটি দাঁত বাঁধিয়ে দিয়েছে অরবিন্দ। ফোকলা মুখে অরবিন্দর লিঙ্গ চুষে চুষে বীর্যপাত ঘটায় শ্রেয়া, দৃশ্যগ্রহন সম্পন্ন হলে নকল দাঁতগুলো আবার মুখে লাগিয়ে নেয় শ্রেয়া। নীলপরীর মুখে যে আসল দাঁত একটাও নেই, এটা অবশ্য যারা ছবি দেখে তারা কেউ বোঝে না।
 
আফশোস করে রাজা। অরবিন্দর জন্য শ্রেয়ার দাঁতগুলো সব গেলো। রাজার কাছে থাকলে ওগুলো তো সব অক্ষতই থাকতো।
 
সমাপ্ত
[+] 3 users Like pcirma's post
Like Reply
#4
লেখক দাদার গল্প গুলো চমৎকার, পোস্ট করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ pcirma
Like Reply
#5
দারুন একটা গল্প। ধন্যবাদ পুনরায় পোস্ট করার জন্য।
আসুন আমরা সবাই চটি গল্প উপভোগ করি।
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)