Thread Rating:
  • 31 Vote(s) - 3.42 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Romance পরশপাথর (সমাপ্ত)
#1
Heart 
 আমার প্রথম প্রচেষ্টা ,আপনাদের উৎসাহ আর সহোযোগিতা পেলে শুরু করতে পারি!! Namaskar 



"" গল্পে খুব বেশি পরিমাণে সেক্স এর বিবরণ নেই তাই যাদের কাছে ওটা মোক্ষ বিষয় তাড়া এই গল্পটা এড়িয়ে যেতে পারেন ""

**যদি লেখা ভালো না লাগে বলবেন আমি আপনাদের তিক্ততা দিবো না **

যেহেতু এটা প্রথম লেখা আমার তাই একটু ধীর গতির আপটেড হতে পারে কিন্তু আপনাদের ভালো লাগলে অবশ্যই গল্পটা শেষ করবো

ইতি
কলির কেষ্ট thanks 

""পৃথিবীটা রঙ্গমঞ্চ আমরা সবাই অভিনেতা"" !! Sad

[+] 5 users Like Kolir kesto's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Disclaimer : এই কাহিনীর সব চরিত্র এবং ঘটনা কাল্পনিক, বাস্তবের সাথে এই ঘটনার অথবা চরিত্রের কোন মিল নেই। যদি কোন জীবিত অথবা মৃত কারুর সাথে এই ঘটনা বা চরিত্রের মিল হয় তাহলে সেটা নিছক কাকতালীয়।




ভূমিকাঃ------

মানুষের জীবণ প্রবাহ মান কখন সুখ কখনো দুঃখে ভরা... কখন এমন সময় আসে বেঁচে থাকার মানে বের করাটা কঠিন হয়ে পরে । তখনই ঈশ্বর প্রদপ্ত কোন মানব বা মানবী রূপি পরশপাথরের সংস্পর্শে এসে জীবণটা স্বর্গে মত সাজানো হয়ে যাই ........

""পৃথিবীটা রঙ্গমঞ্চ আমরা সবাই অভিনেতা"" !! Sad

[+] 4 users Like Kolir kesto's post
Like Reply
#3
""এক""


কিরিং কিরিং বেজেই চলেছে ফোনটা শালা বিরক্ত হয়েই ফোনটা ধরলাম .. ঘুম জড়ানো কন্ঠেই বললাম হ্যালো কে ? ওপাশ থেকে..আবে শালা আমি. কি ব্যাপার ফোন ধরছিস না কেন? কখন থেকে কল করছি.. ...
শালা মেজাজটাই খারাপ হয়ে গেলো... শালা মাদারচোদ বোকাচোদা এই সাত সকালে ফোন করেছিস কেন ? খানকির ছেলে এতো সকালে কি কেউ তোর গাড়ে বাঁশ ঢুকিয়েছে যে এতো সকালে ফোন দিচ্ছিস..ওপাশ থেকে আপাতত কোন কথা নাই কারণ ও জানে আবির রেগে গেলে এমনি চন্ডি পাঠ করে ,একটু ক্ষ্যান্ত হলেই বললো আর শোন না রাগ করিস না একটা দরকারি ব্যাপার তাই ,তাছাড়া এখন সাত সকাল না এখন সকাল ১১ টা বাজে...
এই মেলা ফ্যাচ্ছ ফ্যাচ্ছ করেছিস কি দরকার তাড়া তাড়ি বল... ওপাশ থেকে বললো গুরু দারুন মাল জুটিয়েছি... শালা দেখলেই মাল আউট হবার যোগার আর তুই তো জানিস তোকে না দিয়ে আমি প্রসাদ খাইনা.... 
মালের কথা শুনে বিছানা থেকে উঠে বসলাম.. তো মাল কেমন কই পাইলি... ওপাশ থেকে বললো মাল পুরা মাখন গুরু..একদম পর্ণস্টার জুলিয়া এনা... কি দুধ রে মাইরি আর গাড় তো না যেন বালির ঢিবি...উউফ শালা মনে হচ্ছে ওই গাড়ে বাড়া ঢুকিয়ে বসে থাকি....ওকে কখন কোথায়!!? আজ রাতে রাজুর ফ্লাটে ওর বাসায় কেউ নাই .ও ৩ দিনের জন্য বাইরে গেছে ,চাবি আমার কাছে....ওকে এখন রাখ পরে ফোন দিবো...ওকে বলে ফোনটা রেখে দিলো..
উউফ শালা সকাল সকাল বাড়াটা গরম করে দিল.. ..উফ মাথাটা এখনো ধরে আছে.. কাল গাঁজা একটু বেশিই টানা হয়ে গেছে..না স্নান না করলেই না এখন ..উঠে বাথরুমের দিকে পা বাড়ালাম..
ওহ আমার পরিচয়টা একটু বলে দিই না হলে বুঝবেন কি করে আমি কি মাল..
আমি আবির , আবির ঘোষ, মা বাবা উনেক আগেই টাটা বাই বাই.. তাদের কথা আর ঠিক ওতো মনেও পরে না. পরবেই বা কি করে.. সারাদিন পাড়ায় দাদা গিরি না হয় মাগিবাজি আর গাঁজা.. ওসব তরল মাল আমার আবার ভালো লাগেনা.. গাঁজার মহ্বতই আলাদা..এই আমার রোজকার কাজ.. কাজ কাম তেমন কিছু করিনা বাপ যা রেখে গেছে সেটাই কে খায়..হা লেখাপড়া কিছুটা করেছিলাম  কম্পিউটার ডিপাটমেন্ট থেকে  বিএসসি engineering করে software এর উপর msc করার জন্য ভতি ও হয়েছিলাম কিন্তু সেটা আর শেষ করিনি...কে পড়ে বাড়া এতো পড়া... চাকরি সেটা আমার দ্বারা হবেনা.. পরের হুকুম শুনলেই মাথা খারাপ হয়ে যায়.. ভগবান চেহাড়াটা আমার ভালোই দিয়েছে.. ৫ ফিট ১১ ইঞ্চি হাইট ব্যায়াম করা পেটানো বডি.. কিন্তু গাঁজার জন্য একটু যা সমস্যা বাট ওটা আমার চাই..
শিক্ষিত আর চেহারার দৌলতে টাপাটপ মাগি তুলি আর তাদের গুদে গাড়ে আমার মাল ছিটিয়ে... ছুড়ি ফেলে দিয়..
থাক আর বলবো না. পাঠকরা ভাববে বাড়িয়ে বলছি..
আর ফোনে যার সাথে কথা বলছিলাম সেটা বয়সে আমার থেকে একটু ছোট বাট বন্ধু একই পাড়ার মাগিবাজি গাজা সব একসাথেই করি..ধুর বাড়া ওর নামই তো বলা হয়নি ওর নাম মিঠুন দাস. আমি মিঠু বলেই ডাকি....আমার সব অপকর্মের  সাক্ষী..হা..হা..হা.

""পৃথিবীটা রঙ্গমঞ্চ আমরা সবাই অভিনেতা"" !! Sad

Like Reply
#4
সাবাশ, দারুন শুরু। This character almost matches with my frequency !
Like Reply
#5
দারুণ দাদা ।।। খুব সুন্দর একটা গল্প শুরু করেছেন ।।
[+] 3 users Like dreampriya's post
Like Reply
#6
[quote="Mr Fantastic" pid='2160519' dateline='1594374489']
সাবাশ, দারুন শুরু। This character almost matches with m

ধন্যবাদ দাদা উৎসাহ ও সাথে থাকার জন্য..
আমি জানতাম কাউকে সাথে না পেলেও আপনাকে ও dreampriya দাদা কে সাথে পাবো Namaskar

""পৃথিবীটা রঙ্গমঞ্চ আমরা সবাই অভিনেতা"" !! Sad

[+] 2 users Like Kolir kesto's post
Like Reply
#7
(10-07-2020, 03:27 PM)dreampriya Wrote: দারুণ দাদা ।।। খুব সুন্দর একটা গল্প শুরু করেছেন ।।

ধন্যবাদ Namaskar

""পৃথিবীটা রঙ্গমঞ্চ আমরা সবাই অভিনেতা"" !! Sad

[+] 2 users Like Kolir kesto's post
Like Reply
#8
""দুই""


গোসল করে শরীরটা ঝরঝরে লাগছে ।
পেটে ক্ষুধায় চো চো করছে জামা প্যান্ট গলিয়ে বের হলাম হোটেলের উদ্দেশ্যে . 
বাসার সামনে ভজাদার হোটেল.. এটাই আমার পার্মানেন্ট খাবার জায়গা. আমি হাক পেরে ভজা দা কে বললাম ভজাদা দুটো পরোটা আর ডাল .. ভজা দা বললো হবে না. আমি বললাম কেন ?

আবার কি হলো ? ভজাদা বললো কটা বাজে এখন হা ? এই দুপুর বেলা পরোটা ডাল... ভজাদাটা হাক পারলো পল্টু বলে, পল্টু ভজাদার কর্মচারি, ডেকে বললো এই দাদাকে ভাত দে.. ..পল্টু যতক্ষনে ভাত আনলো ততক্ষনে ভজাদার রোজ কার ভাঙ্গা রেকর্ডিং ..
এবার একটা চাকরি বাকরি দেখ আর বিয়েটা করেনে , বয়সতো কম হলো না.. 
আমি চুপ করে থাকি‌, কারণ এটা রোজ কার ব্যাপার প্রথম প্রথম রাগ হলেও এখন বুঝি ভজাদা আমাকে খুব ভাল বাসে..তাই আর গায়ে মাখিনা, খাবার শেষে পকেট থেকে একটা সিগারেট ধরিয়ে টানতে টানতে মিঠুকে ফোন দিলাম কোথায় তুই ? 


ওপাশ থেকে মিঠু বললো ভাই ক্যাচালে ছিলাম এক শালারে রাম পেদানি দিচ্ছিলাম, শালা এলাকার মেয়েদের টিচ করে আজ শালা দেবুর বোন কে টিচ করেছে. কাকলি এসে বললো.. তাই একটু ক্যালালাম.. দেবুর বোনের নাম কাকলি, আহা মড়ি দেখতে না কিন্তু পাছাটা দারুন যখন হেটে যাই মনে হয় যেন নেপালের ভুমিকম্প যেন আবার বাংলায় ফিরে এলো...!!

ধুর আজ সকাল থেকে শুধু বাড়া খাড়া করছি..আমি বললাম তোর মালের কি খবর ..মিঠু বললো মাল তো রেডি শালা মাগির পিছে অনেক খরচা হয়ে গেছে আজ পোদ মেরে উসুল করবো.. .আমি বললাম আচ্ছা মালটা কে রে ? 

মিঠু বললো আর বলিস না শালির সাথে লাইন মারছিলাম.. ভালই চলছিল একটু আধটু বুকে হাত দেওয়া ছাড়া কিছুই করতে দেয় নি বলে কিনা বিয়ের আগে হবেনা, সেদিন বাজার থেকে ফিরছি তখন দেখি বাস স্ট্যান্ডে একটা ছেলের সাথে । আমাকে দেখেনি একটু পর একটা রিক্সা নিয়ে দেখলাম রেলবাজারে দিকে যাচ্ছে আমিও রিক্সা নিয়ে পিছু গেলাম ,ওরা একটা বাসার দিকে গেল..বাড়ির ভিতর ঢুকে গেট বন্ধ করলো, আমি পরলাম ফ্যাসাদে কি করে ঢুকি ,এদিক ওদিক দেখে পাচিল টপকালাম ,এবার কি করি একটু পরে মেঘার হাসির শব্দ পেলাম ,আমি বললাম মেঘা কে ? 

মিঠু বললো ওই মাগির নাম .ও আচ্ছা বল তারপর কি হলো ? মিঠু আবার শুরু করলো .. আমি সেই শব্দ অনুসরন করে বাড়ির সেদিকে গেলাম কিন্তু দেখবো কি করে ,অনেক খুজে একটা খোলা জানালা পেলাম..!

""পৃথিবীটা রঙ্গমঞ্চ আমরা সবাই অভিনেতা"" !! Sad

[+] 5 users Like Kolir kesto's post
Like Reply
#9
(10-07-2020, 03:52 PM)Kolir kesto Wrote:
(10-07-2020, 03:18 PM)Mr Fantastic Wrote: সাবাশ, দারুন শুরু। This character almost matches with m

ধন্যবাদ দাদা উৎসাহ ও সাথে থাকার জন্য..
আমি জানতাম কাউকে সাথে না পেলেও আপনাকে ও dreampriya দাদা কে সাথে পাবো Namaskar
Always with quality stories  yourock
[+] 1 user Likes Mr Fantastic's post
Like Reply
#10
Heart 
"" তিন""



মনে হলো বাড়িতে কেউ নেই ,তাই মেইনগেট বন্ধ বলে আর জানালা বন্ধের প্রয়োজন মনে করেনি।
 আমি জানালা দিয়ে তাকিয়ে দেখি মেঘা দাড়িয়ে আছে ওর শরীরে শুধু ব্রা আর পেন্টি আর ছেলে টা ব্রার উপর দিয়েই ওর পাহাড় সমান দুধ দুটা দু হাতে কচলাচ্ছে ,

আমার তখন মাথায় আগুন কিন্তু তুইতো শিখিয়েছিস সময় গেলে সাধন হবেনা তাই ভাবলাম এখন রাগ দেখালে ওদের বাল ছেড়া যাবে । তাই সুযোগের স্বদব্যবহার করলাম.. মোবাইল বের করে ভিডিও করতে শুরু করলাম.. ওদিকে ওই খানকির ছেলে আমার মালটাকে পুরা ন্যাংটো করে ফেলেছে. যতনা ছেলেটা উপর রাগ হচ্ছিলো তার থেকে বেশি মেঘার উপর ,মাগি আমার কাছে স্বতীগিরি দেখাচ্ছিল। 

উফ কি বলবো ভাই শালির কি শরীর      উফ তেই যেন একটা আস্ত বাড়া ঢুকে যাবে ,ছেলেটা দেখলাম বোকাচোদা এতো ভাল মাল পেয়েও কোন কিছু না করে গুদের ভিতর পুচকে ধোনটা ঢুকিয়ে কয়েক গুতো মারতে মাল ফেলে দিলো.. মেঘা দেখলাম রাগে গজ গজ করতে করতে মুখ ঝামটা দিয়ে বেরিয়ে গেলো ।।

তারপর দিন ওকে ফোন করে ভিডিওর কথা বলে ভরকে দিলাম ,আর সেই জন্য আজকে আমাদের ভোগে লাগবে... সব শুনে ফোন রেখে দিলাম আর রাখার আগে বললাম শুকনা নিয়ে পুরাতন  রেল লাইনের দিকে আসতে। 

সকাল থেকে এতো গুদের কথা শুনে আর ভাল লাগছে না রাত আসা পর্যন্ত এখন একটু শিবের প্রসাদ না পেলেই নয়. ফোন রেখে রেল লাইনের দিকে হাটা দিলাম আর মনে মনে সত্যি মিঠুর বুদ্ধির তারিফ না করে পারলাম না..


মিঠু এসে পৌছালো আরো কুড়ি মিনিট পর .এসেই হাতের তালুতে গাজা ডলে সিগারেটের ভিতর ভরে আগুন জ্বালিয়ে আমাকে দিয়ে বললো ভাই শুরু করে দে গুরুর নামে ।

আমিও জয় গুরু বলে দিলাম একটান ....আহ কি শান্তি এখন মনে হয়ে আমিই দুনিয়ার রাজা.....গলা ছেরে গান ধরলাম..

গুরু গানজা বানাইলা কি দিয়া
চোখে কিছু দেখি না....
খালি মাইয়া মানুষ দেখতে পাই..
গুরু গাঁনজা বানাইলা কি দিয়ে !!

আমার হাত থেকে নিয়ে মিঠু ও একটান দিলো আবার আমাকে দিলো,এভাবে গাজা শেষ করে রাতে রাজুর বাসায় দেখা হবে বলে ওর কাছ থেকে বিদায় নিলাম.. এসে ভজা দার হোটেলে ঢুকলাম ,ঢুকেই বললাম ভজাদা ভাত দাও ২ টা ডিম আর কচি পাঠার মাংস, ভজাদা আমায় দেখেই বুঝলো তাই কিছু না বলে দিয়ে দিলো।  আর আমি হাজার বছরের ক্ষুদার্থের মত খেতে থাকলাম । আসলে গাজা খেলে মনে হয় শালা পেটই ভরেনা । খাওয়া শেষে বিল দিতে গিয়ে দেখি টাকা আনেনি .. ভজাদা বললো যা পরে দিস কিন্তু এসব বাদ দে কাজ কাম কর বসে খেলে রাজার ধন ও ফুরায় !!

আমি কিছু না বলে বাড়ির দিলে রওনা দিলাম..বাড়ি পৌছে সোজা বিছানায় যেয়ে পরলাম..আর এক ঘুমে রাত.. মিঠুর ফোনে ঘুম ভাংলো ফ্রেস হয়ে রওনা দিলাম   রাজুর ফ্লাটের দিকে..আমাদের থেকে জুনিয়ার চাকরি করে একটা কোম্পানিতে বাবা মা মামা বাড়ি গেছে ঔও আজ সেখানেই গেছে । রাজুর বাসায় পৌছে দেখি মিঠু বসে আছে আমি বললাম মাল কই বললো ওয়াশরুমে পুরা খেছে আছে এখন বার বার সরি বলছে ...আমি ওসবের ধার ধারি না.. ওর সাথে কথা বলতে বলতেই রাথরুম থেকে যে বের হলো আমি দেখে তো অবাক!! 

সত্যি মিঠুর চয়েজ আছে একটা ফিন ফিনে কালো রং এর শাড়ি পরে আছে যার ভিতর দিয়ে সু উচ্চ বক্ষ যুগোলের উপর কালো ব্রা টাও দেখা যাচ্ছে ..তারপর সুগভির নাভিটাও দেখা যাচ্ছে .. মোটা কামরাঙ্গার মত ঠোঁট তার উপর লাল লিপষ্টিক উফফ ওই ঠোটের ভিতর দিয়ে বাড়া ঢোকানোর কথা মনে হতেই বাড়াটা প্যান্টের ভিতর লাফিয়ে উঠলো, বুকের খাজটা স্পষ্ট সেখান থেকে সমতল পেটের মাঝে গভির নাভি..যদিও পিছনটা তখনো দেখিনি বাট বুঝতে পারছিলাম পাছাটা একটা কুমড়ার দু ফালি.. 

এসব ভাবতে বেঘোর ছিলাম মিঠুর ডাকে হুশ ফিরলো .. কি গুরু কেমন মাল...?? আমি বললাম তোর পছন্দ আছে . আমি যদিও মেয়েটার নাম জানি তবুও বললাম দেখুন আপনার নাম জানা আমার দরকার নাই.. আর ওসব লজ্জা টজ্জা ছাড়ুন চুদতে এসেছি চুদে চলে যাবো....সো আপনিও মজা নেন আমাদের ও দেন.. পাঠকরা ভাবতে পারেন এ আবার কেমন মানুষ.. কিন্তু আমি এমনি মাগি জাতটা দেখলে এখন ঘিন্না লাগে । এখন চুদা ছাড়া কিছু বুঝিনা ভালবাসা টালবাসা সব গুদের ভিতর.. ন্যাকা চোদা কথাও আর ভাল লাগেনা । ধোন যতক্ষন খাড়া আছে দুনিয়া তোমার ইচ্ছামত চুদে যাও..হয়ত আপনারা ভাবছেন আমি এতো নেশা করি কেন ? আমার জীবনে কি কখন ভালোবাসা আসেনি ?? ক্রমশ প্রকাশিত.....

আমার কথায় মেঘা আরো চুপসে গেলো.. আমি মিঠুকে বললাম এই গাঁজা বানা....এমন মাগিকে তো গাজা টেনেই চুদতে হয়... মিঠু কাজে লেগে গেলো আমি মেঘার কাছে গিয়ে একটানে ওর শাড়ি খুলে দিলাম.. ও ভয়ে বললো প্লিজ এমন করবেন না...!!আমি এমন মেয়ে না .. আমার মাথা গরম হয়ে গেল.. খানকি মাগি একদম ছিনালি করবি না.. এই বলেই শায়া পেন্টির উপর দিয়ে গুদ খামছে ধরলাম..ও চিৎকার দিয়ে উঠলো.. মিঠু বললো গুরু গাজা রেডি ।

আমি বললাম দে টানি তুই তোর মাগি কে খোলস মুক্ত কর...এতে মেঘা আরো ভয় পেয়ে গেলো কারণ ও বুঝতে পারছিলো ও জাষ্ট চুদাচুদি না ও পুরো রেপ হতে যাচ্ছে..আমি গাঁজায় ঢান দিতেই রাজা হয়ে গেলাম বসে বসে গাঁজা টানছি আর মিঠু কে আদেশ করছি.. এর মধ্যে মিঠু ওর ব্রা আর শায়া খুলে ফেলেছে.. আমি বললাম পেন্টিটা খোল ও আমার আদেশ পালন করলো...আমি দেখলাম লাইটের আলোয় হালকা বালে ভরা গুদটা রসে চকচক করছে....আমি আর বসে থাকতে পারিনি...নিজের জামা প্যান্ট খুলে গাঁজায় ভরা সিগারেটটা মিঠুর হাতে দিয়ে মেঘার দিকে এগিয়ে গেলাম । আমি মেঘার কাছে যেতেই ও আমার বাড়া দেখে হা হয়ে গেছে.. আসলে আমার বাড়াটা স্বাভাবিকের থেকে একটু বড় আর মোটা ,আমি ওর চুল ধরে বিছানায় ফেলে দিলাম আর আমার প্রিয় বস্তু গুদে মুখ লাগিয়ে চুষতে লাগলাম আর ওর আয়েশা টাকিয়ার মত বড় বড় দুধ দুটা হাত দিয়ে কচলাতে লাগলাম....মেঘা পাগলের মত ছটফট করতে লাগলো..আমি এবার ওর গুদ থেকে মুখ তুলে 

আমার ডান হাতের তিনটে আংগুল একবারে ওর গুদের ভিতর ঢুকিয়ে দিলাম ..মেঘা চিৎকার করে উঠলো..অদিকে মিঠু ও পুরা ন্যাংটা হয়ে গেছে আর ও ওর বাড়া ধরে নাড়াচ্ছে.. আমি জোরে জোরে গুদের ভিতর আংগুল ঢুকাচ্ছি আর বের করছি.. এবার আমি হঠাত করে আমার ধোনটা এক ধাক্কায় ওর গুদের ভিতর ঢুকিয়ে দিলাম এমনি গাঁজার নেশা তারপর মাগির নেশা সব মিলিয়ে আমি এখন একটা পশু...মেঘা ও মা..গো বলে চেচিয়ে উঠলো... আর বলতে লাগলো এভাবে কেউ করে আমি মরে যাবো আমায় ছেড়ে দেও...আমি কিছুনা বলে জোরে ধাক্কা দিতে থাকলাম গুদের ভিতর ,বুঝতে পারছি ওর নিতে কষ্ট হচ্ছে ।

কিন্তু তাতে আমার বাল ছেড়া গেলো..আমি আরো জোরে চুদতে লাগলাম আর বলতে লাগলাম এই খানকি মাগি আগে কত জন কে দিয়ে চুদিয়েছিস বল শালি বলে কিনা এসব করেনি..মেঘা বললো সত্যি বলছি সেদিনের ওটা ছাড়া আর করিনি... এই কথা শুনে মিঠু তেড়ে এলো শালি আমার গুরুকে তুই শিখাচ্ছিস জানিস আমার গুরু কত মেয়েকে চুদেছে আরে খোজ নিয়ে দেখ গিয়ে তোর মাকেও চুদেছে... 

আমি এবার মিঠুকে বললাম নে তুই চোদ আমি ওর গাড় মারবো..এবার মেঘা পরিমরি করে বললো না এটা করবেন না. সামনে যা করার করুন..আমি কখন ওটা করিনি আর আপনারটা অনেক মোটা... দয়া করুন বলে কাদতে লাগলো.. 
আমি বললাম দেখ সবার সব কিছুরই একটা প্রথম থাকে.. এটা বলে আমি আমার আখাম্বা বাড়াটা মেঘার মুখের ভিতর চালান করে দিলাম..আর ও ওক করে উঠলো

চলবে..........

""পৃথিবীটা রঙ্গমঞ্চ আমরা সবাই অভিনেতা"" !! Sad

[+] 8 users Like Kolir kesto's post
Like Reply
#11
একটু রসিয়ে ব্যবহার করতে পারতেন তো ! এভাবে মেঘাও মজা পাবে না আর আবিরও পুরো তৃপ্তি পাবে না।
Like Reply
#12
(10-07-2020, 10:48 PM)Mr Fantastic Wrote: একটু রসিয়ে ব্যবহার করতে পারতেন তো ! এভাবে মেঘাও মজা পাবে না আর আবিরও পুরো তৃপ্তি পাবে না।

ধন্যবাদ দাদা ,আসলে দাদা আমার ও ঠিক মত পছন্দ হয়নি বাট বুঝতে পারছেন এটা আমার প্রথম । কিন্তু পরের বার আপনার কথা মাথায় রাখনো ! তাাছাড়া মেঘা কে সুখ দেবাও কোন ইচ্ছা নাই  Namaskar
 Tnx again for advised

""পৃথিবীটা রঙ্গমঞ্চ আমরা সবাই অভিনেতা"" !! Sad

[+] 1 user Likes Kolir kesto's post
Like Reply
#13
""চার""



এতো বড় বাড়াটা ও ঠিক নিতে পারছিলো না. আমি ও পুরা বাড়াটা ঢুকিয়ে দিয়ে মুখ চোদা করতে লাগলাম । মেঘার চোখের মনি বের হবার যোগার, ওদিকে মিঠু মেঘার গুদের ভিতর ধোন ঢুকিয়ে ঝড় তুলে দিয়েছে, দুদিকের আক্রমনে মেঘা কাহিল মুখের ভিতর আমার আখাম্বা বাড়া থাকায় চিৎকার ও করতে পারছেনা শুধু গো গো করছে আর ওর দু চোখ দিয়ে জল বের হচ্ছে । 


এবার আমি বাড়াটা ওর মুখ থেকে বের করে নিতেই মেঘা যেন‌ হাফ ছেরে বাচলো.. আমি এবার সরে এসে গাঁজা টান দিতে লাগলাম, আর ওদিকে মিঠু ওকে চুদেই চলেছে. মেঘার মুখ থেকে বাড়া বের করার ফলে এমন ও মা গো ,ছেরে দাও ..উফপ আর পারছিনা উফফফ.. আরো জোরে আরো জোরে করো... বুঝলাম মেঘার এখন সুখ লাগছে ওর গুদের মাল বের হবার সময় ঘনিয়ে এসেছে... মিঠু ও জোরে জোরে চুদছে আর ওর দুধ দুটা ছিরে ফেলার মত করে জোরে জোরে লেবুর রস বের করার মত করে চিপছে. । 

আমি জানি আর একটু করলেই মেঘার আউট হয়ে যাবে তাই মিঠু কে থামতে বললাম.. মিঠুও সাথে সাথে গুদের ভিতর থেকে ওর বাড়াটা বের করে নিলো..সেই সাথে মেঘা হতাশ হলো.. আর বললো প্নিজ আর একটু করো..প্লিজ..আমার হবে কিন্তু মিঠু আমার আদেশ পালন করলো..... আমার গাঁজায় ভরা সিগারেটটা মিঠুর হাতে দিলাম ও টেনে হাত বদল করলো.. সিগারেট শেষ করে বললাম তুই শুয়ে পর ..ও কিছু না বুঝে শুয়ে পরলো..আর মেঘাকে বললাম ও মাগি তুই ওর বাড়ার উপরে বসে পর ..ও আসন্ন ক্লামেক্স পাবার জন্য তাড়াতাড়ি করে মিঠুর দিকে পিছন করে গুদের ভিতর বাড়া ঢুকাতে গেল ।

আমি ধমকে উঠলাম বললাম.. ওর দিকে মুখ দিয়ে ঢুকাতে..আমার কথা শুনে মিঠুও অবাক হয়ে বললো আরে ভাই সে তো একই ব্যাপার যেভাবেই দিক বাড়া তো গুদেই ঢুকবে... 

আমি জোরে শয়তানি হেসে বললাম তাহলে আমি গাঁড় মারবো কি করে....হা..হা.হা.. আমার কথা শুনে মিঠুও হেসে ফেললো আর মেঘা এক লাফে উঠে দাড়িয়ে বললো না এটা করবেন না আমি পারবো না..এমনিতে গাঁজার নেশা তার উপর বাড়া টাটাচ্ছে মাথায় রক্ত চেপে গেল মেঘার চুলের মুঠি ধরে ওর গালে মারলাম এক চর ও কেদে ফেললো বললাম দেখ মাগি যা বলছি তাই কর না হলে গাড়ের ভিতর বাশ ভরে দিবো এই বলে ওর নরম পাছায় কয়েকটা চর থাপ্পর মেরে মিঠুর দিকে ঠেলে দিলাম‌....ও ওর বর্তমান অবস্থার কথা বুঝতে পেরে আমার কথা মেনে মিঠুর দিকে মুখ করে ওর বাড়ার উপর বসে পরলো ...মিঠুকে আর কিছু বলতে হলো না ও চুদতে শুরু করলো ।

আমিও এবার মুখ থেকে এক গাদা থুতু নিয়ে..মেঘার গাড়ের ফুটোয় লাগিয়ে দিয়ে আংগুদ ঢুকানোর চেষ্টা করতে লাগলাম ,গাড়ের ফুটোয় আংগুল পরতেই ও কেকিয়ে উঠলো প্লিজ আস্তে করবেন ওখানে এই প্রথম ,প্লিজ তেল জাতিয়ো কিছু লাগিয়ে নিন...আমার ও একটু দয়া হলো.. এদিক ওদিক খুজে একটা ছোট তেলের শিশি পেলাম.. সেটা থেকে কিছুটা আমার বাড়ায় আর বাকিটা ওর পোদের ফুটোয় ঢেলে দিলাম...মিঠুকে বললাম একটু আস্তে ভাই বাড়াটা তো সেট করতে দে..এই বলে আমি মেঘার পোদের ফুটোয় বাড়া রেখে দিলাম এক চাপ বাড়া পিচ্ছলে গেল..আর মেঘা চিৎকার করে উঠলো..আমি মরে যাবো বলে ফুপিয়ে কাদতে লাগলো...আমি বললাম এই মাগি পাড়ার লোক জরো করবি নাকি !

এবার আমি আবার পোদের ফুটায় বাড়া সেট করে দিলাম এক রামঠাপ এক ঠাপে বাড়া হারিয়ে গেলো মেঘার পোদের ফুটোয়...মেঘা ঢুকরে কেদে উঠলো ও মা গো আমি আর বাচবো না..আস্তে দেও....উফপপ কি ব্যাথা লাগছে..আমার কানে কোন কথা ঢুকলো না মিঠুকে বললাম.. ঠাপা নিচে থেকে মিঠু নিচে থেকে গুদে আর আমি দাড়িয়ে উপর থেকে পোদ মারতে লাগলাম... উফপ শালির পোদটা কি টাইট.. এক নাগারে দু জন ঠাপাতে লাগলাম.. একটু পরে দেখলাম মাগির কান্না থেমে গেছে এখন সুখের শিৎকার করছে... ঊফপ কি সুখ আজ আমি আসল চুদার সুখ পেলাপ.. আরো জোরে দাও উফপ আআহ...কি সুখ ...গাঁজা নেশায় দু জনই পাশবিক শক্তি দিয়ে ঠাপাতে লাগলাম আর ওর পাছায় চর মারতে লাগলাম ,নিচে থেকে মিঠুর শিৎকারে বুঝতে পারলাম. ও আর বেশি খন ধরে রাখতে পারবেনা ,ওদিকে মেঘাও বলতে লাগলো..উফপ আর পারছিনা... আমার বের হবে.. জোরে দাও ঊফপপ আআহ্ সুখে মরে গেলাম... আমার ও বেশি দেরি নাই মাগির টাইট পোদের গরমে আমিও আর থাকতে পারলাম না.. প্রথমে মিঠু জোরে কয়েক ঠাপ দিয়ে মাল ঢাললো গুদে ভিতর... গুদে গরম মাল পরতেই মেঘাও সুখে চিৎকার করে গুদের মাল ছাড়লো...আমি আরো কয়েক ঠাপ দিয়ে পোদের ভিতর মাল ছাড়লাম...ধোনটা যখন পোদ থেকে বের করলাম পোদের ফুটাটা লাল টকটক করছে আর মনে হলো আলি বাবার গুহার মত হা হয়ে আছে...


অনেক ক্লান্ত লাগছে ওখানে আর থাকতে ভালো লাগলো না তাই মিঠুকে বললাম আমি বাড়ি যাচ্ছি মালটাকে পৌছে দিস ..এ কথা বলেই আর দাড়ালাম না দুলতে দুলতে বাড়ির পথে পা বাড়ালাম ।

যাবার পথে ভজাদার হোটেল থেকে রাতে খাবার প্যাক করে নিলাম..আমার চোখের দিকে তাকিয়ে সেদিন আর ভজাদা কোন জ্ঞান দেইনি.. বাড়ি ঢুকে মনটা খারাপ হয়ে গেল... ফাকা বাড়ি..কোথায় ছিলাম‌ আর কোথায় এলাম ...কিছু ভাবতে আর ভালো লাগছেনা..খাবারটা রেখে রাথরুমে ঢুকলাম, সব কাপর ছেড়ে শাওয়ারের নিচে দাড়াতে যেয়েও‌ পারলাম না তাই বসে পরলাম..শাওয়ারের জলে নেশা আর চুদাচুদির ফলে শরীরের সব কেদ ধুয়ে মুছে ছাফ হয়ে গেল... বাথরুম থেকে বের হয়ে খাবার‌ নিয়ে বসলাম..অল্প খেয়ে আর ভালো লাগলো না সব কিছু দিন দিন বিস্বাদ লাগে এখন, সিগারেটের প্যাকেটটা নিয়ে ছাদে চলে গেলাম ।

রাতের আকাশে চাঁদ আর মিটি মিটি তারার আকাশ তার সাথে দক্ষিণা বাতাসে মনটা জুরিয়ে গেল..একটা সিগারেট জ্বালিয়ে ছাদের উপর চিৎ হয়ে শুয়ে সুখটান দিতে দিতে চোখের সামনে ভেসে উঠলো সব পুরাতন স্মৃতি ,,সেদিন‌ ছিলো আমার বি এস সি র এডমিশনের রেজাল্ট বেরোবার দিন.....আমি সকাল সকাল কলেজের দিকে রওনা দিলাম..বৈকালি মোড় থেকে অটোয় চড়ে সোজা কুয়েট (খুলনা ইউনিভারসিটি এন্ড ইঞ্জিনিয়ারিং টেকনোলজি) কলেজার সামনে অনেক ভীর সেদিন মা বাবার কোথায় যেন যাওয়ার ছিলো তাই মা সকাল সকাল লুচি আর আলুর দম বানিয়েছিলো.. সেটা খেয়েই সকালে বের হয়েছি.. মা বললো আমরা একটু যশোর যাবো..ফিরতে রাত‌ হতে পারে..রেজাল্ট পেলে ফোন করতে আর রাতে এসে রান্না করবে...আমি কেন জানি সেদিন মাকে আবদার করে বসলাম তুমি খাইয়ে দাও মা আজ.. মা মৃদু বকুনি দিয়ে বললো দিন দিন কি আমার‌ মানিকটা ছোট হচ্ছে ..এই বলে সেদিন মা খাইয়ে দিয়েছিলো..! কে জানতো এটাই আমার মায়ের হাতের শেষ খাওয়া......!!

""পৃথিবীটা রঙ্গমঞ্চ আমরা সবাই অভিনেতা"" !! Sad

[+] 7 users Like Kolir kesto's post
Like Reply
#14
Hmm he must have a dark past which drives him crazy.
Like Reply
#15
(10-07-2020, 03:18 PM)Mr Fantastic Wrote: সাবাশ, দারুন শুরু। This character almost matches with my frequency !

আপনি যে গাঁজাখোর আগে বুঝতে পারিনি তো !!!!!!!!!!!!

happy
Like Reply
#16
(11-07-2020, 09:30 AM)Kolir kesto Wrote: ধন্যবাদ দাদা ,আসলে দাদা আমার ও ঠিক মত পছন্দ হয়নি বাট বুঝতে পারছেন এটা আমার প্রথম । কিন্তু পরের বার আপনার কথা মাথায় রাখনো ! তাাছাড়া মেঘা কে সুখ দেবাও কোন ইচ্ছা নাই  Namaskar
 Tnx again for advised

ভালো হয়েছে শুরুটা
তাড়াহুড়ো করবেন না , বেশ জমিয়ে লিখুন
একটা ভালো গল্পের গন্ধ পাওয়া যাচ্ছে !
আর বানান গুলোর একটু খেয়াল রাখুন , যদিও ভুলের সংখ্যা খুবই কম তাহলেও

Namaskar welcome
Like Reply
#17
"" পাঁচ""

সেদিন রেজাল্ট পেতে দুপুর হয়ে গেল ,আমি চান্স পেয়েছি আমাদের এলাকা থেকে কয়েকজন পরিক্ষা দিলেও আমরা মাএ ২ জন চান্স পেয়েছি ।

আমি আর শিবু ...শিবরজ্জন সাহা ছোট করে শিবু আমাদের ৪ বাড়ি পরে থাকে..ওর বাবা দুলাল কাকু বড় ইঞ্জিনিয়ার বিদেশ থাকে ঔও হয়তো বি এস সি করে বিদেশ পারি দিবে আমার ও ইচ্ছা আছে এম এস সি টা বিদেশে করবো.. বাবা ব্যাংকার এমনি টাকার অভাব নাই ।শুধু মা একটু বেকে বসতে পাতে একমাএ ছেলের বিদেশ গমনের কথা শুনলে...!

তো সেদিন রেজাল্ট পেয়ে মাকে ফোন দিই মা শুনে খুব খুশি তারপর বাবার সাথে কথা বলে... মা কে দিতে বলি আর বলি একটু বন্ধুদের সাথে আড্ডা দিবো.. তাই একটু লেট হবে আর তোমরা বেশি দেরি করো না, এই বলে ফোন রেখে শিবু কে নিয়ে বেড়িয়ে পরি ! আমি বলি কই যাওয়া যায় বলতো ,শিবু বলে চল রুপসা ব্রিজের উপর একটু আড্ডা আর বিড়ি ফুকে আসি.. মাথায় যা চিন্তা ছিল, শেষ পর্যন্ত না প্রাইভেট ভর্তি না হতে হয়, সেদিন দুজন বিকাল পযন্ত রুপসা নদির ঘাটে ছিলাম, বাসায় যখন ফিরলাম তখন সন্ধা হয়ে গেছে কিন্তু মা বাবা দেখা নাই ।

ফোন দিলাম রিসিভ হলো না ! ভাবলাম হয়ত রাস্তাতে তাই গাড়ির শব্দে খেয়াল করছে না. এভাবে এক ঘন্টা পার হয়ে যাবার পর আমি আবার কল দিতে শুরু করলাম বাট একই ব্যাপার রিসিভ হচ্ছেনা .এবার আমারও টেনশন হতে লাগলো..এভাবে কতক্ষন ছিলাম জানি না হঠাৎ মোবাইল বাজার শব্দে ঘোর থেকে বের হয়ে দেখি অচেনা নম্বর আমি রিসিভ করতে বললো ! 
হ্যালো মিঃ আবির  বলছেন ? আমি বললাম কে বলছেন ? ওপাশ থেকে বললো আমি সদর থানা খুলনা থেকে বলছি...!! পুলিশ!! আমার বুকটা কেঁপে উঠলো ,তড়িঘরি করে বললাম হা বলুন আপনাকে একবার থানায় আসতে হবে.. আজ ৩০ মিনিট আগে ফুলবাড়ি গেটে একটা ট্টাকের সাথে এক প্রাইভেট কারের এক্সিডেন্ট হয়েছে গাড়ির ভিতর এক ভদ্র লোক আর এক ভদ্র মহিলা ছিলেন..  দু জনই স্পট ডেড.. আমরা খবর পেয়ে স্পট আর হসপিটালে যাই .ওই দু জনের ফোন থেকে আপনার নং অনেক বার ডায়ল দেখে আপনাকে ফোন করছি ! বুঝতে পারছেন এটা পুলিশ কেস আর আইডেন্টিটির  ব্যাপার আছে !

 আমার মুখ দিয়ে আর কোন কথা বের হয়নি.. ঢুকরে কেঁদে উঠেছিলাম মা বলে...চারপাশে সব কিছু অন্ধকার আমার বুঝতে বাকি নেই কি ঘটে গেছে আমার জীবনে.. কি করবো কিছু বুঝে উঠতে পারছিলাম না.. অনেক কষ্টে শিবু আর মিঠু কে কল করে কোন মতে কাদ সরে বলি.. তারপর ওরা আসল.. থানায় গেলাম ..লাশ আইডেন্টিটি হলো.. অনেকে শান্তনা দিলো... এক সাথে পাশাপাশি দুটো চিতা সাজানো হলো, কেন জানিনা আমি তখন এতো কাঁদছিলাম কিন্তু চোখের কোনে আর জল আসলো না.! দাউ দাউ আগুনে আমার সামনে জ্বলে শেষ হয়ে গেল..আমার ভালবাসার মানুষ গুলা ,একমাএ সম্বল... বেঁচে থাকার আশা...আমার মা বাবা........

শোক তাপ দুঃখ কখনও চিরস্থায়ী না... কিন্তু আমার ক্ষেএে সেটা খুব কঠিন হয়ে গেল ,কারণ একটা গোটা বাড়িতে আমি শুধু একলা ,তাই সব ভুলতে চাইলেও ভুলা যাচ্ছিলো না..!
সে সময় মিঠু শিবু আমাকে খুব সংগো দিত যাতে একটু ভালো থাকতে পারি..এভাবেই দিন চলে যায় ।প্রথমে ভাবলাম রান্নার মাসি রাখি কিন্তু ভালো লাগলো না তাই তখন থেকে ভজাদার হোটেল ফিক্সডস !


জীবন থেমে থাকে না কারো জন্য সে চলে তার নিজের গতিতে। আমিও নিজেকে অনেকটা গুছিয়ে নিই , সকালে ভারসিটি ক্লাস বন্ধু বান্ধবের সাথে আড্ডা ভালোই যেতো সারা দিন কিন্তু বাড়িতে ঢুকলেই এক বিশাল শুন্যতা আমাকে চেপে ধরতো! 

বাড়িতে যেন আমার সময়ই যেতো না ,শুনেছি নেশা করলে নাকি অনেক কিছু ভুলে থাকা যাই। আর তাই একদিন মিঠুকে ডাকলাম ,জানতাম ও মাঝে মাঝে মেথরপট্টি যেয়ে দু এক টান দিয়ে আসে, আমি ওকে গাঁজার কথা বলি..প্রথমে গা গু করলেও টাকা যখন আমি দিচ্ছি আর ওর ও ফ্রি তখন রাজি হলো আর সেই থেকে এই গাজার নেশা । কিন্তু তখন এতোটা নেশা করতাম ,যা করতাম ভালো হতো খুব কারো কথা মনে পরতো না.. এভাবেই দিব্বি দিন চলে যাচ্ছে..এর মধ্যে ভারসিটির প্রথম বর্ষ শেষ করে ২য় বর্ষে উঠলাম । 

একদিন ভারসিটি ক্যান্টিনে বসে আছি একাই একটা মেয়ে আসলো আমার কাছে , শুধু মেয়ে বললে পাপ হবে একটা ডানাকাটা পরি ,মাঝারি গঠনের, একটা গোলাপি রং এর টাইট সালোরার কামিস, তার সাথে টাইল প্যান্ট যা ওর পায়ের সাথে এটে আছে ,চোখ দুটা টানা টানা ,ঠোটটা মনে হলো খালিশপুরের চমচমের মত লাল আর রসালো.. বুকটা খুব একটা বড় না কিন্তু একটা টান টান ভাব আছে.. তারপর সরু কোমর আর তারপর দেখার মত পাছা যেটা তখনো আমার ঠিক চোখের উপর আসেনি ,আর কিছু ভাবার সময় পেলাম না ততক্ষনে আমার কাছে চলে এসেছে ,এসে এক ভুবন ভোলানো হাসি দিয়ে বললো এখানে বসতে পারি,এর আগে সেভাবে নারী সঙ্গ হয়নি তাই আমার একটু গলা শুকিয়ে আসছিল, বসে আমাকে ধন্যবাদ জানিয়ে হাত বাড়িয়ে দিয়ে বললো হাই আমি মৌপ্রিয়া তুমি আমাকে তুমি মৌ বলতে পারো, ওরে শালা এক বারে তুমি...এতো ফিল্মি স্টাইল ,ও এখনো হাত বাড়িয়ে আছে আমিও হাত বাড়িয়ে দিলাম বাধ্য হয়ে আর বললাম আমি....! 

আমার কথা শেষ করতে দিলোনা বললো তুমি আবির...আমি তো অবাক সব কিছু এতো দ্রুত হচ্ছে যে সব আমার মাথা উপর দিয়ে যাচ্ছে ,আমি বললাম আপনি..!!  আবার আমাকে থামিয়ে দিয়ে আপনি না তুমি.. আমি আর তুমি সেম ব্যাচ সেম ভারসিটি জাষ্ট ডিপার্টমেন্ট আলাদা..আর আমি তোমাকে অনেক দিন থেকে দেখছি ..শিবুর বন্ধু তুমি..!  আপনি .. সরি মানে তুমি জানলেন কি করে ?? 

সব আমি বললো তুমি কষ্ট করে বের করো..এই বলে আবার ভুবন ভোলানো হাসি দিয়ে পাছা দোলাতে দোলাতে চলে গেল.. এবার পাছাটা ভাল করে দেখলাম একটা আস্ত মিষ্টি আধা ফালি আধা ফালি করে কেটে বসানো..উফপ ।কিন্তু এতো অল্প সময়ের ভিতর এতো কিছু হয়ে গেল ভাবতেই পারছিনা...

""পৃথিবীটা রঙ্গমঞ্চ আমরা সবাই অভিনেতা"" !! Sad

[+] 6 users Like Kolir kesto's post
Like Reply
#18
Good start.... Update... Please
Like Reply
#19
(11-07-2020, 10:34 AM)ddey333 Wrote: আপনি যে গাঁজাখোর আগে বুঝতে পারিনি তো !!!!!!!!!!!!

happy

গাঁজা না হলেও সিগারেট, দামি মদ আর নারীসঙ্গ - এই তিন নেশা তো আছেই  Big Grin
Like Reply
#20
Story is going fine, carry on.
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)