Thread Rating:
  • 6 Vote(s) - 3.17 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery কামুকি Written By Lekhak (লেখক)
#1
Heart 

মেয়েমানুষের প্যাশন যদি সেক্স হয়, তাহলে তো কথাই নেই যৌবন শেষ হলেও তীব্র গণগনে আগুনের মতই তা জ্বলতেথাকবে অনেক বছর ধরে।বয়স বাড়লেও লিসা রায়ের সেক্সচাহিদাটা এখনও কমেনি অস্বাভাবিক সেক্স চাহিদা আগেরমতইঅক্ষুন্ন আছে বয়স বাড়ার সাথে সাথে ইদানিং সেক্সটাযেন আরও বেড়েছে।ফুরিয়ে আসতে থাকা যৌবন,মরণকামড়ে সর্বদখাই খাই করেব সেক্স বাতিকের চোটেঅনেক পুরুষ যৌনসঙ্গীকে জুটিয়েছেন, তাছাড়া ওনারউপায় নেই।স্বামী বা পতিদেবতা বলে যিনি আছেন, তিনিএকজন মদ্যপ ঘরে এরকম একজন স্ত্রী থাকতেও তিনি মদকেই ভালবেসেছেন বেশি করে সারাক্ষণ মদই তার আসক্তি স্বামীকে পেয়ে তাই মন ভরেনি মিসেস লিসারায়ের।বাধ্য হয়ে বাইরের ছেলেদের প্রতি নজর ছোঁক ছোঁককরে বেড়াচ্ছেন সবসময়।


বয়স লুকোতে ওনাকে পার্লারে আর জিমের সাহায্য নিয়েছুঁড়ি সেজে থাকতে হয়।উনিশ কুড়ি বছরের তাজা যুবকদেখলে ওনার জিভটা একটু লকলক করে।স্বামী কেজোড়াজুড়ি করে রাতের বিছানায় দামম্ত্য ক্রীড়ায় অংশ নিতে আর ইচ্ছে হয় না।রস কষ হীন ওরকম একটা মদ্যপলোকের চেয়েবেশ একটু স্বাস্থ্যবান অল্পবয়সী যুবক হলেতো খুবই ভালো। বয়সটা এখন ৩৮।কিন্তু আধুনিক অতি খরচের রূপচর্চা-রূপসজ্জার কৌশলে তার মেদহীন ছিপছিপে 
চেহারা, শরীরটাকেমনে হবে সদ্য তিরিশের যুবতীর মত। পুরুষরা প্রেমে পড়তেইপারে।
শহরে একটা নামী বিউটি পার্লার চালান মিসেস রায় এছাড়াও একমাস হল ,নতুন খুলেছেন হেলথ্  ক্লিনিক শরীর এবং রূপকে কিভাবে ধরে রাখতে হয় ওনার থেকে ভালকেউ জানেন না।

মাইনে দিয়ে কয়েকজন সুন্দরী পুষেছেন। রমনীদের কোমলস্পর্ষে আরাম দায়ক ম্যাসাজের জন্য সেখানে আসেনঅনেক উচ্চবিত্ত লোক। পছন্দসই পুরুষমানুষ পেলে তাকেসঙ্গি হিসেবে পটিয়ে নিতে অসুবিধা হয় না লিসা রায়ের।আবার বয়স যদি কম হয় তাহলে তো কথাই নেই
কামুকী মহিলা হিসেবে বিশেষ খ্যাতি অর্জন করেছেন মিসেসরায়। আলোচনা আর গুঞ্জনের শেষ নেই। যদিওগ্লোবালাইজেশন আর পশ্চিমি প্রভাব, অনুকরণের উদ্দামঝড়ে এখন খুলে গেছে বন্ধ দরজা গুলো। নারীর আরআগের মত কোন বাঁধন নেই। ভোগবাদের দুনিয়ায়, একবেহায়া, নির্লজ্জ, বেলেল্লা জীবন সমাজে নিজেকে মেলেধরতেও কোন অসুবিধা নেই। স্বাধীনচেতা নারী,স্বেচ্ছাবিহারিনী, এগুলো এখন তকমা হিসেবে জুড়ে গেছেঅনেক মহিলার নামের সাথে। মিসেস রায়ও জীবনটাকে সেভাবে উপভোগ করছেন নিজের খেয়াল খুশি মতন।পরিচিত মহলে আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে থাকতে উনি যেবরাবরই ভালবাসেন।

শ্বশুড় বাড়ীর অগাধ পয়সা, বাপের একমাত্র পুত্র, নিজেরমদ্যপ স্বামীকে বিয়ে করে উনি যেন রানী হয়ে গেলেন। স্বামীকমল রায়, স্ত্রী লিসা রায়ের বেপরোয়া যৌনজীবন নিয়ে মাথাঘামান না, এতে ওনার আরও সুবিধে। শ্বশুড় শাশুড়ীরঅকাল প্রয়ানে, ওনাদের যাবতীয় সম্পত্তি, ব্যাঙ্ক অ্যাকাউন্টসবই এখন এই লিসার দখলে। স্বামীর হাতে দুবোতলবিলেতী মদ তুলে দিয়ে উনি বেরিয়ে পড়েন স্বেচ্ছা বিহারকরতে। বিউটি পার্লার আর হেলথ ক্লিনিকে দুঘন্টা করেসময় দিয়ে সন্ধেবেলাতে নিয়মিত একজন পুরুষসঙ্গী ওনারচাই ই চাই।




ইদানিং একটু শুকনো শুকনোই যাচ্ছে লিসা রায়ের সময়টা।অনেকদিন হয়ে গেল অল্পবয়সী যুবকের সেরকম কোনদেখা নেই। কামনার শরীরকে দাবিয়ে রাখতে লিসার আরমন চাইছে না। ভীষন উতলা হয়ে পড়েছে সঙ্গ পাবার জন্য,একজন পুরুষসঙ্গী এখন না পেলেই নয়।

আজকাল অল্পবয়সী মেয়েগুলোও কোন অংশে কম যায়না। রাস্তা ঘাটে যেখানে সেখানে বয়ফ্রেন্ড নিয়ে ঘুরছে,প্রকাশ্যে চুম্বন করছে, সামাজিক শৃঙ্খলতা, শালীনতা বলেওদের কাছে কিছু নেই। উঠতি কিশোরীরা যেন ডানা মেলেউড়তে চাইছে। এদের পাল্লায় পড়ে ছেলেগুলোও মজালুটছে, লিসার দিকে তাই ধ্যান কারুরই সেরকম নেই।সময়টা সত্যি খারাপ যাচ্ছে লিসার

অগত্যা উপায় না দেখে একজন মাঝবয়সী পুরুষকে পছন্দকরে ফেলল লিসা। ভদ্রলোক বেশ পয়সাওয়ালা, শহরেরএকজন বিজনেস ম্যাগনেট। কম্পুটার সফটওয়ারের ব্যাবসাকরে ভালই পসার করেছেন। হঠাৎই লিসার শরীরের প্রতিতার এত আগ্রহ, তার কারণ উনিও ভোগবাদের দলের মধ্যেপড়েন। বাড়ীতে স্ত্রী আর এক পুত্র আছে। কিন্তু স্ত্রীর প্রতিতার তেমন আগ্রহ নেই। কাঠের মত স্ত্রীর শরীরে দন্ড ঢুকিয়েউনি আর এখন মজা পান না।

একটা ককটেল পার্টীতে হঠাৎই লিসার আলাপ এই বিজনেসম্যাগনেটের সঙ্গে। নাম অমিতাভ সামন্ত। বয়স পঞ্চাশেরওপরে হলেও, লিসার সাথে একসঙ্গে শোবার জন্য বেশমানানসই। অমন সুন্দর লিসার চোখটাটানো শরীর দেখেসামন্তবাবু প্রথমেই বেশ দীবানা বনে গেলেন। চাইলেন লিসারসঙ্গে আরও বেশি করে অন্তরঙ্গ হতে। শরীর জুড়োনোর সুখএকবার লিসার কাছ থেকে তখন না পেলেই নয়।

হৈ হুল্লোরের শহরে, মাঝে মধ্যেই মিডনাইট ককটেল পার্টিরআসর বসে। অমিতাভ বাবুর কোম্পানীর তরফ থেকেই এইককটেল পার্টীটার আয়োজন করা হয়েছে। দশ বছর পূর্তীউৎসব। আমন্ত্রণ পত্র লিসার কাছেও চলে এল একখানা ওরবান্ধবী শেলীর দৌলতে। শেলী অমিতাভ সামন্তরকোম্পানীতে রিসেপসনিস্ট এর কাজ করে। নিজের শরীর ওত্বকের পরিচর্যা করতে মাঝে মধ্যে লিসার বিউটি পার্লারেওআসে।

ইনভিটিশন কার্ডটা লিসার হাতে দিয়ে শেলী বলল, তোকেকিন্তু যেতে হবে লিসা। আমাদের কোম্পানীর টেন ইয়ার্সসেলিব্রেশন হচ্ছে পার্ক হোটেলে। সারা রাত অবধি চলবেপার্টি। তোর কিন্তু আসা চাই।

মদ, সিগারেট সবই এখন লিসার জীবনের চলার পথের অঙ্গহয়ে গেছে। হাই সোসাইটিতে মিশতে হয়। এসব নেশা করাটাঅভ্যাসে দাঁড়িয়ে গেছে। পার্টির আমন্ত্রণ পেলে লিসা রায়কখনও না বলে না। কোথায় কখন কামনার পুরুষ লুকিয়েআছে কে জানে? বলা তো যায় না, এই পার্টিতেই হয়তোনতুন কোন সঙ্গী জুটে যেতে পারে। লিসা আমন্ত্রণ পত্রটাসাদরে গ্রহন করল। ঠিক হল সন্ধেবেলা দুজনে একসাথেইযাবে লিসার গাড়ীতে। নিজস্ব গাড়ী লিসা নিজেই ড্রাইভকরবে। শেলীকে তুলে নেবে ও বাড়ী থেকে। তারপর দুজনেএকসাথে পার্ক হোটেলে, অমিতাভ বাবুর সফটওয়্যারকোম্পানী দ্য থার্ড জেনারেশনের দশবছর পূর্তীর ভোজনউৎসবে।

বউ অনেক সময় রাত বিরেতে বাড়ী ফেরে, পরপুরুষের সঙ্গেফস্টি নস্টি করে। স্বামী কমল রায়ের এই নিয়ে মাথাব্যাথাওনেই। বিকেল বেলা বিউটি পার্লার আর হেলথ্ ক্লিনিক থেকেবাড়ী ফিরে লিসা স্বামীকে বলল, শোনো, কাজের লোকতোমাকে খাবার দাবার দিয়ে দেবে। আজ আমার বাড়ীফিরতে অনেক রাত হবে। তুমি কিন্তু বেশি রাত অবধি মদখেও না। তাড়াতাড়ি খেয়ে দেয়ে শুয়ে পড়ো।

""পৃথিবীটা রঙ্গমঞ্চ আমরা সবাই অভিনেতা"" !! Sad

[+] 3 users Like Kolir kesto's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2


ককটেল পার্টিতে প্রবেশ করেই মিস্টার অমিতাভ সামন্তরসাথে লিসার আলাপ করিয়ে দিল শেলী। উনি লিসারশরীরটাকে বেশ ভাল করে জরিপ করলেন। যেন প্রথমদর্শনেই একেবারে মাত হয়ে গেলেন। লিসাকে বললেন,আপনি বসুন। শেলী আমাকে আপনার কথা বলেছে। লেটসএনজয় দ্য পার্টি।


বেশ জমজমাট ককটেল পার্টির আসর বসেছে পার্কহোটেলে। অনেক অতিথির সমাগম। বেশ কিছু ভি আই পি ওআছে তাদের মধ্যে। যেন নামেই কোম্পানীর দশ বছর পুর্তীউৎসব। এখানে যা ফুর্তীর ফোয়ারা চলছে, তাতে যেন গন্ধটাঅন্যরকম লাগছে। একেবারে এলাহী মদ্যপানের ব্যাবস্থা।মদ খেয়ে এখনই অনেকে বেসামাল। সুন্দরী ললনা অনেকেইসব এসেছে। ড্যান্স পার্টনার কে নিয়ে নাচতে নাচতেঅনেকেরই কাপড় চোপড় আলগা হয়ে যাচ্ছে, বুকের খাঁজবেরিয়ে পড়ছে। অথচ তারা উদ্দম নৃত্য করছে। লিসাএকহাতে সিগারেট আর এক হাতে মদের গ্লাস নিয়ে লক্ষ্যকরছিল ওদের মধ্যে বিজোড় কেউ আছে কিনা? এত বড়খানাপিনা আর মদের আসরে বিজোড় কেউ থাকবে না, তাকি হয়? কিন্তু সত্যি কথা বলতে কি সেরকম কাউকেই আরনজর পড়ল না লিসার।
দিনের মানুষ গুলোই সম্পূর্ণ বদলে একেবারে ভিন্নতর হয়েওঠে রাত্রিবেলা, নৈশ জীবনের ব্যাপার স্যাপারই অন্যরকম।লিসা সিগারেট খেতে খেতে লক্ষ্য করল, প্রৌঢ়তর একভদ্রমহাশয় কন্যানাতনি-সমা এক কিশোরীর সঙ্গে লাজহীনভাবে উদ্দম নৃত্য করছেন। মাঝে মাঝে মেয়েটির গালে চুমুখাচ্ছেন, যেন লজ্জা-শালীনতা-মানবিকতা এসব বোধগুলোশূন্য পানীয় বোতল গুলোর মতই মাটিতে গড়াগড়ি খেতেশুরু করেছে এখন থেকেই। এক যুবককে যদিও বা চোখেপড়ল, সেও আবার মায়ের বয়সী এক রমনীকে নিয়েজড়াজড়ির নৃত্য খেলা খেলছে নিঃসঙ্কোচে। নেশায় বুদহওয়া মানুষগুলো সব যেন আদিম পৃথিবীর বাসিন্দা।

একেবারে ঠিক জায়গায় এসে পড়েছে, কিন্তু সেরকমপার্টনার চোখে না পড়ায় লিসা একটু হতাশ হচ্ছিল। এখানেআসার সাধটাই বোধহয় মাটি হয়ে গেল।

বসে বসেই দু পেগ মদ খেয়ে ফেলল লিসা। ওর বান্ধবী শেলীএসে ওকে বলল, মিষ্টার অমিতাভ সামন্তকে বলেছি তোরকথা। উনি একটু তোর সাথে নিরিবিলিতে কথা বলতেচাইছেন। এই হৈ হট্টগোলের মধ্যে তো কথা বলা সম্ভব নয়।আমাকে বললেন, তোমার বান্ধবী জিঞ্জেস করে দেখ রাজীআছে কিনা?

সিগারেট মুখে নিয়ে লিসা বলল, কেন? কোন প্রস্তাব আছেনাকি? হঠাৎ আমার সঙ্গে নিরিবিলিতে কথা বলতে চাইছে?

শেলী বলল, তোকে ওনার খুব পছন্দ হয়েছে। একটু ভাবজমাতে চাইছে আর কি।
লিসা খুব চালাক। বুঝেই গেল, শেলীকে দিয়ে লাইন পাতারচেষ্টা করছে অমিতাভ সামন্ত। ওকে ফিটিংস করার জন্যনিজের রিসেপসনিস্ট কে ব্যবহার করছে, একেবারে অঙ্ককষে এগোনো ছাড়া আর কি?

শেলীকে বলেই ফেলল লিসা, বল না উনি আমার প্রেমে পড়েগেছেন, এই তো? সহজ কথাটা সহজ ভাবে বললেই তোল্যাটা চুকে যায়। অত কায়দার দরকার কি?

শেলী একটু সাহস পেয়ে বলল, উনি আজ এই হোটেলেএকটা রুম বুক করেছেন, তুই থাকবি?
বেশ রেগেমেগে লিসা বলল, কেন আমি কি বেশ্যা? প্রথমদিন এসেই রাত কাটাব। কি ভেবেছে টা কি তোর বস?

কামুকি হলেও দিমাকটা ধরে রেখেছে সযত্নে। হাজার হোক,বিজনেস ম্যাগনেট মিষ্টার অমিতাভ সামন্তর প্রচুর টাকাথাকতে পারে, কিন্তু টাকার লোভে লিসা কারুর সাথে শরীরবিনিময় করে না। 

একে তো লোকটার বয়স বেশি, শরীরে মেদ আর চর্বিজমেছে, ভুরীওয়ালা লোকদের লিসার ঠিক পছন্দ নয়। অল্পবয়সী ছোকরা হলে তবু না একটা কথা ছিল। তাছাড়ালিসারও তো টাকার অভাব নেই।

লাল রঙের শাড়ী পড়ে আগুনের মত সুন্দরী সেজে লিসাএসেছে এই ককটেল পার্টিতে, কপালে যে সেরকম কেউজুটবে না তা জানা ছিল না। শেলী তবু ওকে আর একবাররিকোয়েস্ট করল- তুই আর একবার ভেবে দেখ, আমিতাহলে অমিতাভ বাবুকে গিয়ে এক্ষুনি তোর কথা বলব। উনিআশা করে বসে আছেন।

আড়চোখে মুখ ঘুরিয়ে বড় হল ঘরটার দিকে একবার নজরকরল লিসা। একটু দূরে অমিতাভ কজন গেস্টদেরকে ঘিরেদাঁড়িয়ে রয়েছেন, কিন্তু মাঝে মাঝে দূরে বসা লিসার দিকেওচোখ ফেরাচ্ছেন, মনে হচ্ছে লিসাকে নিয়ে এখন থেকেই মনেমনে একটা স্বপ্নের জাল বুনছেন উনি।
লিসা সন্মতি দিল শেলীকে। আনন্দিত শেলী বলল, আমিএখনই বসকে গিয়ে বলছি, উনি শুনে খুব খুশি হবেন।
লিসা শেলীকে বলল, আমি আগে একটু কথা বলতে চাইওনার সঙ্গে। কথা বলে ভাল লাগলে পরেরটা পরে ভেবেদেখা যাবে।

সন্মতি পেয়ে শেলী চলে গেল বসকে লিসার রাজী হওয়ারকথাটা বলতে। একটু পরেই বুড়োটার সঙ্গে ভাব জমাতেহবে। লিসা শেষবারের মতন দেখে নিল, পার্টিতে সত্যিই ইয়ংএজের কোন পুরুষ একা এসেছে কিনা? ওর ফিগারের প্রতিআকৃষ্ট হয়ে যদি নিজে থেকে কেউ একবার এগিয়ে আসে।না সেরকম কেউ নেই। লিসা আশা একেবারেই এবার ছেড়েদিল।

সোমনাথ সামন্ত একটু পরেই এগিয়ে এল লিসার দিকে।একা একা বসে লিসা তখন ড্রিংক আর স্মোক করছে।মিষ্টার সামন্ত ওকে বললেন, আপনি তখন থেকে একা একাবসে রয়েছেন, তাই ভাবলাম আপনাকে একটু কোম্পানীদিই। তা কি খাচ্ছেন? বলব না কি আর একটু লার্জ?
লিসা বলল, আমার তো ককটেল একদমই চলে না। তাইএকটু হূইস্কিই খাচ্ছি। আপনি বসুন এখানে। শেলী আপনারকথা খুব বলছিল।

একেবারে লিসার পাশেই ফাঁকা চেয়ারটায় বসে পড়লঅমিতাভ সামন্ত। নজর লিসার লাল রঙের শাড়ী আর উদ্ধতশরীরটার দিকে। ফিগারে আকৃষ্ট হওয়ার জন্য যেন এইএকজনকেই পাওয়া গেছে।
লিসা বলল, আপনি তো এলাহী আয়োজন করেছেন। তাআমাকে হঠাৎ ভাল লাগার কারনটা কি জানতে পারি?
কি বলবে অমিতাভ সামন্ত, ভেবে পাচ্ছিলেন না। একটু সময়নিয়ে লিসাকে বললেন, আপনি সুন্দরী, তার ওপর শেলীরবান্ধবী। আমি এজড্ পারসন, নিজের মুখে কথাটা বলতেপারছিলাম না। তাই ভাবলাম শেলী যদি আপনাকে রাজীকরাতে পারে-
লাল রঙের লিপস্টিকি জর্জরিত ঠোঁটে সিগারেট নিয়ে ধোঁয়াছাড়তে ছাড়তে লিসা বলল, শেলী আমাকে রাজী করাবে?আপনি ক্ষেপেছেন? ওটা তো সম্পূর্ণ আমার ওপরই নির্ভরকরছে। আমি কার সাথে ডেটিং করব, কাকে আমারপার্টনার করব, সবই আমার নিজস্ব ডিসিশন। শেলী এখানেকি করবে?

এত কষ্টে নিজের যৌবনটাকে ধরে রাখার চেষ্টা করে যাচ্ছেলিসা, আর তা কিনা এই মাঝবয়সী সামন্তর জন্য? সময়টাএখন খারাপ যাচ্ছে বলেই লিসাকে মুখ বুজে সব কিছু মেনেনিতে হচ্ছে। ও একটু অনিচ্ছা সত্ত্বেও বলল, আমার পুরুষবন্ধু খারাপ লাগে না, তা যে বয়সেরই হোক। তাছাড়া আপনিতো একজন সাকসেসফুল বিজনেস ম্যান। আপনার সঙ্গেতো ঘনিষ্ঠতা করাই যায়।

লিসার কথা শুনে একটু গদগদ হয়ে পড়লেন অমিতাভসামন্ত। খুশি আর আনন্দ যেন ধরে না। লিসাকে বললেন,শেলীর মুখে শুনেছি, আপনার নিজস্ব একটা বিউটি পার্লার,আর হেলথ ক্লিনিক আছে। ব্যাবসাটা একাই চালান আপনি?

লিসা বলল, হ্যাঁ। কিছু মেয়ে রেখেছি, ওরা ক্লায়েন্টদের খুশিকরে, সময় পেলে আপনিও আসতে পারেন ওখানে। তবেবিউটি পার্লারটা শুধু মাত্র মেয়েদের জন্য। হেলথ ক্লিনিকেছেলে মেয়ে দুজনেই অ্যালাও।

লিসার মুখের দিকে যেন মুগ্ধ দৃষ্টিতে তাকিয়ে আছেনঅমিতাভ সামন্ত। পরের সন্মতি এবার লিসা দিলেই হয়।

অমিতাভর মুখের দিকে তাকিয়ে সিগারেটের শেষ টান দিয়েলিসা বলল, আমাকে আর আপনি আপনি কোরো নাবুঝেছ? লিসার কাছ থেকে পুরো সম্মতি পেতে গেলে তুমিবলে কথা বলতে হয়। এত বড় বিজনেস ম্যাগনেট তুমি, আরএগুলোও কি তোমাকে এখন শেখাতে হবে? জানো না?

লিসা একটু হাসতে লাগল। ও ড্রাঙ্ক হয়ে যাচ্ছে আসতেআসতে। মিষ্টার অমিতাভ সামন্ত বললেন, লিসা তাহলে তুমিকিন্তু আর খেও না। আমাদের রাত্রিরের এনজয়টা তাহলেমাটি হয়ে যাবে।

ড্রিংক ছেড়ে শুধুমাত্র সিগারেট মুখে নিয়েই এরপরে বসেরইল লিসা। পার্টি শেষ হওয়ার আগেই অমিতাভ সামন্ত ওকেনিয়ে যাবে রুমে। সেখানে দুজনের শরীর কামড়াকামড়িহবে। দুধ শয্যার বিছানায় ধস্তাধস্তি হবে। আজ রাতে এইমাঝবয়সী লোকটাকে নিয়েই শরীরের জ্বালা মেটাতে হবেলিসাকে।

শেলী একটু পরে এসে ওকে বলল, মিষ্টার সামন্ত আমাকেবললেন, তোমার বান্ধবীটি খুব সুন্দর। আমার সঙ্গে খুবসুন্দর করে কথা বলল। তুমি রাজী করালে এর জন্যতোমাকে থ্যাঙ্কস্।
লিসা বলল, শুধুই থ্যাঙ্কস। দেখ তোর হয়তো মাইনেটাওবাড়িয়ে দেবে শেষ পর্যন্ত। প্রোমোশন না হলে তোকে দিয়েএত কষ্ট করানোর মানে কি?

শেলী বলল, নারে লোকটা খুব ভাল লোক। এক বউ আরছেলে আছে। বউ এর কাছ থেকে সেরকম সুখ পায় না বলেমাঝে মধ্যে ভীষন আফসোস করে। আমাকে দূঃখের কথাঅনেকবার বলেছে, তোর সঙ্গ পেলে মিষ্টার সামন্তর খুব ভাললাগবে।
লিসা শেলীকে একটু ঠেস মেরে বলল, নিজের বসের সন্মন্ধেসবাই ভাল কথা বলে। তাছাড়া তুই তো ওর পি এ নোস,রিসেপসনিষ্ট। তুই এত কথা সব জানলি কি করে?

শেলীও মুচকী মুচকী হাসছিল, তার মানে লিসা বুঝল এরসাথেও ভদ্রলোকের বোধহয় কোন পীরিত আছে।যৌনসন্মন্ধ হলেও আশ্চর্য হওয়ার কিছু নেই। এখন তোভোগবাদের দুনিয়ায় এরকম হতেই পারে।

শেলী লিসাকে বলল, ফেরার সময় আমি তো আর তোরগাড়ীতে ফিরতে পারছি না। তাই মিষ্টার সামন্ত আমাকে গাড়ীদিয়ে বাড়ীতে পাঠিয়ে দিচ্ছেন। তোর জন্য শুভ কামনা রইল।উইশ ইউ অ্যল দ্য বেস্ট। গুড লাক্।

""পৃথিবীটা রঙ্গমঞ্চ আমরা সবাই অভিনেতা"" !! Sad

[+] 2 users Like Kolir kesto's post
Like Reply
#3


পার্টি যে অত তাড়াতাড়ি শেষ হবে না জানাই ছিল। মিষ্টারঅমিতাভ একঘন্টার মধ্যেই লিসাকে বললেনলিসা আইঅ্যাম রেডী। চলো তোমাকে নিয়ে রুমে যাইআমার আর তরসইছে না। পার্টি চলছে চলুকআমরা ততক্ষণ একটু দেওয়ানেওয়ার খেলা খেলি।

ষোলো আনা লিসার শরীরটা থেকে যৌন সুখ আদায় করবেবলে নিজেও দু পেগের বেশী মদ খায় নি অমিতাভ। লিসাবুঝেই গেল, বার্ধক্য এলে কি হবে শরীরে এখনও রসকসআছে লোকটার। চোদার জন্য এই শেলীর বসটা মোটেই মন্দহবে না। আজ অনেকদিন বাদে একটা বেডপার্টনার পাওয়াগেছে। দেখা যাক রাত্রি কেমন সুখের হয়।


লিসা আসলে দেখতে চেয়েছিল চোদাচুদির আগে লোকটারইন্দ্রিয়রাজ কেমন ক্ষেপে ওঠে। ভাল করে বুঝে নিতে হবেলোকটাকে। বয়স বাড়লে দন্ড নাকি ভাল করে দাঁড়াতে চায়না। শুধু বৌ এর ওপর দোষ চাপিয়ে তো লাভ নেই, এরওপুরুষালি ক্ষমতা আছে কিনা সেটাও পরখ করে নিতে হবে।


লিসাকে হতাশ করল না শেলীর বস। হোটেলের রুমের মধ্যেগিয়ে সময় নষ্ট না করেই নিজের প্যান্ট জামা খুলতে লাগললিসার সামনে। কে বলবে উনি প্রৌঢ়। লিঙ্গের সাইজ দেখেলিসা আকৃষ্ট হয়ে বলল, বাব্বা তোমারটা দেখছিনওজোয়ানের চেয়ে কোন অংশে কম নয়। এত মোটা থাম্বারমতন চওড়া আগে তো দেখিনি আমি।


লিসার শরীরটাকে দুহাতে জড়িয়ে ধরে ঠোঁটে গরম গরমকিস করে অমিতাভ বলল, এই বয়সেও আমি অনেক খেলদেখাতে পারি লিসা। শুনেছি একমাস অন্তর অন্তর তুমিনাকি তোমার বয় ফ্রেন্ড পাল্টাও। আমার এই পেনিসটাকেভেতরে নিলে তোমার আর বয়ফ্রেন্ড পাল্টাতে ইচ্ছে করবে নাবুঝলে? আমি এখনও অপরিসীম যৌন শক্তির অধিকারী।তোমার সঙ্গে সেক্স করব বলে আমি অনেকদিন ধরেইমুখিয়ে ছিলাম। আজ মনোবাসনা আমার পূর্ণ হল।


বিজনেস ম্যাগনেট অমিতাভ সামন্তর উত্থিত লিঙ্গ মুখে পুরেভালকরেই এবার মনোবাসনা পূর্ণ করতে লাগল লিসা।অনেক দিনের নিজের না পাওয়া যৌন স্বাদটাও এখন ভালমতন পূরণ হচ্ছে। কচি যুবক না সই দানব আকৃতিরলিঙ্গটাকে যখন এত সুন্দর করে চোষা যাচ্ছে, তখন লিসাকেআর পায় কে?


লিসার মনে হল, লোকটার মধ্যে বেশ যোগ্যতা আছে, একেদিয়ে সেক্স চাহিদাটা বেশ ভালমতন পূরণ করা যেতে পারে।দিজ্ ওল্ড ম্যান ইজ সুটেবল ফর হার। একে দিয়ে কদিনকাজটা এখন চালাতে হবে।
রমণে রমণে অমিতাভ সামন্ত কে যেন স্বর্গসুখ দিতে লাগললিসা। এত ভাল করে পেনিস চুষতে ওর মতন কেউ পারবেনা। মুখের লালা আর জিভের থুতু অমিতাভর পেনিসেলাগিয়ে লিসা মুখ দিয়ে আওয়াজ করল খোক্ খোক্।

মিষ্টার সামন্ত লিসাকে বলল, ওফ ইউ আর রিয়েলি হট।
চোষার চোটে পিচ্ছিল হয়ে পড়েছে উত্তেজিত পেনিস।মুখবন্দী করে পেনিসের যাবতীয় ফোসঁফোঁসানি বন্ধ করেদিয়েছে লিসা। মিষ্টার সোমনাথ বললেন, আমি এতটাস্যাটিশফায়েড হব, আশা করিনি। শুনেছি তোমার শরীরেখুব সেক্স। একবার দেখতে চেয়েছিলাম। আজ চাক্ষুস সেটাআমি উপভোগ করছি।


শেলী নিশ্চই লিসার গুনকীর্তন করেছে বসের কাছে।আইডিয়াল সেক্স পার্টনার একেই যেন বলে। 

শেলী হয়তো বসকে বলেছে, আপনি লিসাকে শোবার জন্যপেলে একেবারে মাতোয়ারা হয়ে উঠবেন। নিজের শরীরেপ্রচন্ড সেক্স বলে পুরুষমানুষকেও ভরিয়ে দিতে পারে লিসা।আপনার যা আনন্দ হবে, অনেক কাল তা মনে রাখবেন।আজ যেন তাই মাতোয়ারা হয়ে উঠতে ইচ্ছে করছে অমিতাভসামন্তর।
একেবারে চরম উত্তেজিত হয়ে সামন্ত বলল, পুরোটাই মুখেরমধ্যে নিয়ে চুষছ। লিসা তুমি খুব এক্সপীরিয়েন্সড। পরক্ষণেইচিৎকার করে মুখ দিয়ে আওয়াজ করল, আঃ আঃ।

লিসার বেশ পছন্দ হয়েছে লোকটার শক্ত জাগ্রতপুরুষাঙ্গটাকে। একেবারে যেন খাম্বা বাঁড়া। একটু উত্তেজিতহয়ে মনের সুখে চুষতে চুষতে বলল, আমার সাথে পাল্লাদেবার জন্য সাইজ বাড়ানোর ট্যাবলেট খেয়েছ বুঝি? এতঠাটানো জিনিষ, আমার তো বেশ অবাক লাগছে।


অমিতাভ সামন্ত ইগোতে নিলেন না ব্যাপারটাকে। লিসাকেবললেন, তোমার সন্দেহ হচ্ছে? আমার সাইজ বরাবরইএরকম।


কামুকি লিসার শরীর। একেবারে মরণ কামড়ের জন্য এবারপুরোপুরি তৈরী। অমিতাভ সামন্তকে পুরোপুরি উলঙ্গ করেদিয়ে এবার নিজেও নগ্নিকা হয়ে পড়ল লিসা। হোটেলের দুধসাদা বিছানাও সঙ্গমের জন্য পুরোপুরি তৈরী। মনে মনেএকটা প্ল্যান খাটিয়ে নিল লিসা। ওকে চুদে এই বিজনেসম্যাগনেটটা তো ধন্য হয়ে যাবে, কিন্তু লিসার কাছে সাময়িকআনন্দের জন্য লোকটা এখন ঠিক আছে, অল্প বয়সীপার্টনার পেলেই অমিতাভ সামন্তকে মাথা থেকে তখন ঝেড়েফেলতে হবে।


নগ্ন লিসার শরীরটাকে পেয়ে টগবগ করে ফুটছে অমিতাভসামন্ত। বিছানায় চিৎ করে লিসাকে শুয়ে ওর শরীরের ওপরঝুঁকে পড়ে জিভ দিয়ে চাটতে লাগল মাখনের মতনদেহটাকে। লিসা অনুভব করল অমিতাভ তার দেহের সর্বত্র,যেন প্রতিটি সেন্টিমিটারে, ইঞ্চিতে চুমু খাচ্ছে। সর্বগ্রাসীআক্রমনাত্মক চুমুতে ভরিয়ে দিচ্ছে ওর শরীর। সারা শরীরেচুমু খেতে খেতে ক্রমশ নিচের দিকে নামতে শুরু করেছে সে,গলা বুক স্তন পেট তলপেট হয়ে, যৌনাঙ্গে যোনীতে। দুআঙুলে টেনে ফাঁক করে ধরেছে ওর গোপন গহ্বরটাকে।ফাঁক দিয়ে এবার ঢোকানোর চেষ্টা করছে উষ্ণ পরশ।অমিতাভ সামন্তর মাংসল গরম দীর্ঘ জিভ।

লিসা বলল, তুমি সাক করতে পারো?

-অবশ্যই।

লিসা বুঝতে পারেনি লোকটার জিভ ওকে এত উত্তেজনাদিতে পারে।



-আহ্ আহ্।
যেন বিদ্যুতের শক লাগার মতই কেঁপে উঠছে লিসার শরীর।অমিতাভ সামন্তর মাথাটা উত্তেজনায় হাত দিয়ে জড়িয়ে ধরেএবার একটু পাগল হতে লাগল লিসা।



জিভ নয়, যেন জ্বলন্ত কয়লার টুকরো নড়ছে ভেতরে।গোঙাতে গোঙাতে সীৎকারে এবার গলা ফাটাতে থাকেলিসা। -ইউ সাকার। আমাকে যেভাবে সাকিং করে তৃপ্তিদিচ্ছ, জানো আর কেউ এভাবে দিতে পারেনি আমাকে।



লিসার কামুক শরীরে সুখের প্রচন্ডতা ঝনঝন করে বাজছে।অমিতাভ সামন্ত এবার মুখ সরিয়ে ফুটোতে আঙুল ঢুকিয়েদিল। দুটো আঙুল নরম অথচ শক্ত। তীব্র পেনিট্রেশন হচ্ছে।লোকটা এই বয়সেও যেন পারে বটে। লিসার শরীরে তখনবিস্ফোরণ ঘটছে। চুলগুলোকে মুঠো করে খামচে ধরে লিসাএবার ওকে নিয়ে এল নিজের শরীরের ওপরে। গভীর ভাবেচুম্বনে আবদ্ধ হয়ে সামন্তকে বলে, ডারলিং আর যে সহ্য হচ্ছেনা। এত আনন্দ তো আমাকে আর কেউ দিতেই পারবে না।



আপ্লুত অমিতাভ নিজেও। চরম সুখকর যৌনসঙ্গমের জন্যতৈরী। কামুকি লিসা এবার পরিতৃপ্ত হতে চায় ওর শরীরেসামন্তকে প্রবেশ করিয়ে।



নিপুন ভঙ্গীতে পেনিসটাকে আবার মুখগহ্বরে নিয়ে চুষতেচুষতে লিসা বলে, ঢোকাও এবার এটাকে। আমি আরঅপেক্ষা করতে পারছি না।



পুরুষাঙ্গ চালনাতেও অসম্ভব দক্ষ লোকটা। লিসা বুঝেই নিলবান্ধবী শেলীর সঙ্গেও বোধহয় একাধিক বার যৌনসঙ্গমহয়েছে অমিতাভ সামন্তর। নইলে এমন গভীরতা, গতি, ছন্দআর টাইমিং সবেতেই বৈচিত্র আনছে কি করে?


তবুও সামন্ত ওকে চুদতে চুদতে বলল, আমার সেক্স লাইফেএতদিন কিছুই পাই নি লিসা। যা পাচ্ছি সবই আজকে, শুধুতোমার কাছ থেকে। তুমি ভীষন এনজয়েবল্।

কামের ক্ষুধা নিয়ে লিসার এবার দুমড়ে মুচড়ে ফেলতে ইচ্ছেকরছে অমিতাভর দেহটাকে। লিসা বুঝতে পারল এতদিনশুধু অল্পবয়সী ছেলেদের মুখ চেয়েই ওকে বসে থাকতেহয়েছে। শক্তিমান পুরুষ হলে বয়সটা তখন কোন ফ্যাক্টরইনা সেক্সের কাছে।

""পৃথিবীটা রঙ্গমঞ্চ আমরা সবাই অভিনেতা"" !! Sad

[+] 3 users Like Kolir kesto's post
Like Reply
#4


লোকটার শরীরে এবার ঝড় বইয়ে দিয়ে আগ্নেয়গিরির লাভাউদগীরণ করে নিতে চাইল লিসা। অমিতাভ কে বলল,আমাকে শূন্যে তুলে নিয়ে এবার ঠাপাও। আমার বুকেরবোঁটা চোষো। চুষতে চুষতে আমাকে করো।

অমিতাভ লিসার আদেশ মত এবার ওর বুকের স্তন চুষতেচুষতে ওকে ঠাপ দিতে লাগল।

এক কামপিপাসু নারীর তখন আকন্ঠ পিপাসার পুর্তি হচ্ছে।অমিতাভের ঠোঁটের মধ্যে স্তনের বোঁটাটাকে চুবিয়ে দিয়েএবার ও গোত্তা খেতে লাগল নিচে থেকে। বিছানা থেকেকিছুটা ওপরে, শূন্যে ঝুলছে লিসার শরীর। অমিতাভ ঠাপিয়েচলেছে আর লিসা বলছে, কেমন লাগছে তোমার? আত্মসাৎকরে নিচ্ছি তোমার এই বাঁড়াটাকে। আরাম লাগছে না? নাওগুতিয়ে এবার কেমন শান্ত করতে পারো আমায়, দেখি।

নিচে থেকে অমিতাভর ঠোঁটে একটা কামড় লাগিয়ে লিসাবলল, এবার তোমাকে খেয়ে ফেলব আমি। ইউ বাষ্টার্ড, সনঅফ এ বিচ।


খিস্তি খেউরে এতটুকুও ধৈর্য না হারিয়ে অমিতাভ আরওপিষে ফেলতে লাগল লিসাকে। চরম আরাম হচ্ছে। ওদিকেমাঝে মধ্যে বুলডোজার চালানোর মতন অমিতাভের দুইঠোঁটে নিঃশ্বাস ফুরোনো না পর্যন্ত চুমু খেয়ে যাচ্ছে লিসা।পেনিসের ঢেউ যত বাড়ছে, তত বাড়ছে লিসার উগ্রতা।


চুমু খেতে খেতে লিসা অমিতাভকে বলল, তোমার মধ্যে কিঅসুরের শক্তি ভর করেছে? এ কি করছ তুমি? কোথায় ছিলেএতদিন? এই বয়সেও মেয়েমানুষকে এমন ঠাপুনি দিতেপারো। তুমি তো যন্তর মাল গো। কি সুন্দর আমাকে চুদছতুমি। করো করো। আহ্ কি আরাম লাগছে। তোমাকে দিয়েচুদিয়ে আমার যে স্বর্গসুখ হচ্ছে গো।


টগবগ করে ফুটছে কামনার আগ্নেয়গিরি। ভয়ানকউত্তেজনার লিঙ্গের ঢেউকে সমান তালে বজায় রেখেযথাসম্ভব নিজেও আনন্দ নেবার চেষ্টা করছে সামন্ত। দেখললিসা এবার নিচে থেকে কোমর তুলে সামন্তকে ধাক্কা দিচ্ছে।ওপর নীচ, দুজনের সমান তালের ধাক্কাতে ঝড় উঠেছেবিছানায়।


পা দুটোকে দুপাশ থেকে সামন্তর কোমরের ওপর তুলে দিয়েএবার সেই যে যোনি দিয়ে লিঙ্গটাকে কামড়ে ধরল লিসা,সহজে ছাড়ল না। ভেতর থেকে রসক্ষরণ হচ্ছে। সামন্তরঠোঁট কামড়ে চুষতে চুষতে ওকে বলল, যৌবনে অনেক সুখইঅধরা থেকে গিয়েছিল আমার। শরীরটাকে অনেক কষ্টে ধরেরেখেছি বুঝলে? এখন যেভাবে সুখটাকে এনজয় করি, তখনসেভাবে পেতামই না। তোমার মধ্যে একটা পাওয়ার আছে,আই লাইক ইট। তোমার সঙ্গে মাঝে মাঝে একটু ইন্টারকোর্সকরলে খারাপ লাগবে না আমার। আই এনজয়েড লট।


সামন্ত লিসাকে আবার ধাক্কা দিতে যাচ্ছিল। ওর ঠোঁট চুষেপ্রায় পাগলের মতন হয়ে গিয়ে লিসা বলল, আমার জলখসিয়ে দিয়েছ এত, স্টুপিড। নাও এবার চিরে শেষ করেদাও। না করলে আমি কিন্তু ছাড়ব না তোমাকে। আর হ্যাঁ।আমি বীর্য পান করতে পছন্দ করি। ভেতরে না ফেলে ওটাআমার মুখে দেবে, ঠিক সময় হলে।

চোদন খাওয়া আর দেওয়া। দুজনেরই এত উচ্চাভিলাস।একেবারে পরিপূর্ণ ভাবে সমাপ্তি ঘটল। ফ্যানাভরা বীর্যটাযখন লিসা চুষে চুষে খাচ্ছিল, অমিতাভ সামন্ত তার শরীরেরসব শক্তি বার করে দিয়েছে কিছু মূহূর্ত আগে। লিসা সামন্তরসাদা রক্ত পান করছে। চরম তৃপ্তি ফুটে উঠেছে ওর মুখে।


""পৃথিবীটা রঙ্গমঞ্চ আমরা সবাই অভিনেতা"" !! Sad

[+] 3 users Like Kolir kesto's post
Like Reply
#5


লিসা ঠিক করল, এই এত রাত্রে আর বাড়ী ফিরবে না। গাড়ীযখন সাথেই রয়েছে, কাল সকালেই ফিরবে। পরপুরুষেরসাথে এতবার এর আগে রাত কাটিয়েছে, সকালটা না হওয়াপর্যন্ত আরও দুতিনবার সামন্তর সাথে সেক্স করলে অসুবিধেটা কি?

লিসার এনার্জীটা স্বাভাবিক মেয়ে মানুষের মতন নয়। পুরুষমানুষকে বিছানায় পেলেই একেবারে বন্য কামুকি। ওসামন্তর সাথে একরাউন্ড সেক্স সেরে এবার ওকে বলল, তুমিআমায় এতক্ষণ রেপ করেছ, এবার আমি তোমায় করব।


অভিজ্ঞ সামন্ত যেন বুঝেই গেল ব্যাপারটা। কিছুক্ষণসামন্তকে নিয়ে ওরাল সেক্স সেরে এবার ওকে চিৎ করেফেলল বিছানায়।

নারী নির্যাতন হয়, আবার নারীর দ্বারা পুরুষ নির্যাতনও হয়।কিন্তু এটা ঠিক তা নয়। এটা হল রেপ আর লাভের মিক্সিং।অদ্ভুত লিসার কাম অভিলাস। সামন্ত দেখল ওরই প্যান্টেরপকেট থেকে রুমাল বার করেছে লিসা। এবার রুমাল দিয়েসামন্তর হাত দুটো বাধছে। সামন্ত হাসতে হাসতে ওকে বলল,কি করবে?

লিসা বলল, তুমি কিছু করবে না। যা করার আমি করব।তোমার শরীরটাকে আমি এখন খাব। তুমি চুপ করে শুয়েথাকো।

সামন্তর রুমাল বাধা হাত দুটো ওপরে দিকে তুলে ওরশরীরটাকে বিছানার রেলিং এর সাথে বেধে ফেলল লিসা।মুখটা নামিয়ে আনল সামন্তর লিঙ্গমুন্ডির ওপরে। এবারনিজের খেলা খেলতে শুরু করল অভিনব কায়দায়।


সামন্তকে বলল, আমাকে যখন ফালা ফালা করছিলে, তখনকেমন লাগছিল? এখন দেখ আমি কেমন খাই তোমাকে।


পুরুষমানুষকে নারী খেলে যেমন চিরিক চিরিক করে ওঠেশরীরের ভেতরটা, সামন্তরও তাই হতে লাগল। ব্যাটাছেলেকেচিবিয়ে খেতে লিসার যেন কত ভাল লাগে। লিঙ্গ আর বীর্যথলি দুটো নিয়েই অবিরাম চোষার খেলা খেলতে লাগললিসা। চুষতে চুষতে এবার উঠে এল ওপরে। সামন্তর গালেআলতো চড় মারল একটা। কামুকি উচ্ছাস যেন ফেটেপড়ছে। সামন্তকে বলল, আমার আগুন যে সহজে নেভে নাডারলিং। তোমাকে চটকাব, দলাই মালাই করব, তবেইকামনা শান্ত হবে আমার।

ওর বুকের ওপর মুখ নামিয়ে জিভ ছুঁইয়ে দাঁত দিয়ে অল্পকামড় লাগালো লিসা। সামন্ত কিছু বলতে পারছে না শুধুলিসার উগ্রকামী রূপ দেখছে। লিসা বলল, তোমাকে দংশনকরছি। এখন সর্পিনী আমি।

নিস্তেজ হওয়া লিঙ্গটাকে চুষে চুষে আবার খাঁড়া করেদিয়েছে লিসা। এবার নিজেই ঘোড়সওয়ার হয়ে চেপে বসলসামন্তর শরীরের ওপরে। একেবারে ননস্টপ ঝঙ্কার তুলেক্রমাগত নৃত্য।

ওপর নীচ করতে করতে নিজের মাইদুটো হাত দিয়ে তখনকচলাচ্ছে। লিসার ভয়ঙ্করী ছিদ্রের মধ্যে সামন্তর পুরুষাঙ্গতোলপাড় হচ্ছে।

সঙ্গমের মূহূর্তটাকে যেন স্মরনীয় করে রাখার মতন। ক্ষুধার্তলিসার যোনী অনবরত খেয়ে চলেছে সামন্তর লিঙ্গটাকে।উত্তেজনা আর শীর্ষসুখে সামন্তর ঠোঁটে বিপরীত বিহারকরতে করতে মাঝে মাঝে দাঁত বসিয়ে দিচ্ছে লিসা।


সামন্ত চেঁচিয়ে উঠে বলল, লিসা, আঃ আঃ বীর্য আমারবেরিয়ে আসতে চাইছে। আর পারছি না।


গলার স্বরটাও এবার আটকে গেল। সামন্তকে নিজেরশরীরের মধ্যে ধরে রেখে তখন চরম সুখে পৌঁছে গেছেলিসা।


চরম পুলকে নিজেকে উৎসাহিত করে সামন্তকে আরওএকবার নিংড়ে নিল লিসা। ওর ঝলকে পড়া বীর্য আবারমুখে গ্রহন করে তৃপ্তি করে পান করল লিসা একেবারে শেষবিন্দু পর্যন্ত।


একটা যেন টাইফুন ঝড়ের সমাপ্তি ঘটল। লিসার কামাগ্নিরশিখা মারাত্মক। অমিতাভ সামন্তও প্রচন্ড খুশি রীতার সাথেএমন মনমাতানো রতিলীলা করে। লিসাকে বলল, আমাকেযদি তোমার পছন্দ হয়ে থাকে লিসা, তাহলে একটু স্মরণকোরো মাঝে মাঝে। ডাকলে তোমার হেলথ্ ক্লিনিকেও চলেযেতে পারি কখনও সখনও। সন্ধেবেলা কাজের শেষে একটুমজা না পেলে ভাল লাগে না।


লিসা বলল, তোমাকেও আমার দরকার সামন্ত। আমি নাডাকলেও তুমি আসবে। শরীরটা মাঝে মাঝে ছটফট করেউঠলে পুরুষমানুষ ছাড়া থাকতে পারি না আমি। যে সবনারীরা যৌনস্বাদ থেকে বঞ্চিত, আমি তাদের মত নই।নিজের সেক্স চাহিদাটা ভালই বুঝে নিতে জানি। তোমাতেআর আমাতে এখন রোজই দেখা হবে। কাজ সেরে তুমিআমাকে কল করে নেবে। তারপর সন্ধেবেলা তুমি আমিকোথাও নিরিবিলিতে.....

""পৃথিবীটা রঙ্গমঞ্চ আমরা সবাই অভিনেতা"" !! Sad

[+] 4 users Like Kolir kesto's post
Like Reply
#6
এই গল্পটার শেষে টুইস্টটা দারুন
Like Reply
#7
দারুন দারুন..
এগিয়ে যান
Like Reply
#8
দাদা আপডেট চাই!!!! দারুণ কাহিনী।
Like Reply
#9


সামন্তর ঠোঁটে চুমু খেয়ে পরের দিন সকালে চলে গেল লিসা।যাবার আগে সামন্তর সেল ফোন নম্বরটা নিয়ে নিল।ওকেবলল, কালকেই তোমাকে আমি কল করছি। তৈরী থেকো।


বেড পার্টনার জুটিয়ে ভালমতন রুটিন সেক্স করার জন্যভাল একটা লোককে পাকড়াও করা গেছে।অমিতাভসামন্তর পয়সার অভাব নেই।বয়সের ভারে সেক্সও নুইয়েপড়েনি।ইয়ং এজের ছোকরা যখন জুটছে না কপালে তখনসামন্তর সাথে সেক্স করতেই বা অসুবিধে কি?


একেবারে চেনা পরিচিত ঢং এ লিসা রেগুলার সেক্স করতেলাগল সামন্তর সাথে।


রাত্রি গভীর হলে মাঝে মধ্যে ঘরের সব আলো জ্বেলে ন্যুডহয়ে আয়নার সামনে দাঁড়িয়ে নিজের ফিগার ঘুরিয়ে ফিরেদেখে লিসা।না শরীরটা এখনও ঠিক আছে।আরও দশবছর নিশ্চিন্তে এসব করা যাবে।অত সহজে শরীরি সুখকেজলাঞ্জলি দিতে ও রাজী নয়।


বান্ধবী শেলীর দৌলতে যখন একটা বিজনেসম্যাগনেট বেডপার্টনার জুটেছে তখন ওকেও একটা থ্যাঙ্কস না জানালেনয় লিসা আবার ওকে একদিন ভাল রেস্তোরায় ডেকে লাঞ্চকরালো।ধন্যবাদটা জানাতে ভুললো না।

এর মধ্যে শেলীর মাইনেও বেড়েছে।অমিতাভ সামন্ত খুশিহয়ে শেলীকে দুহাজার টাকা মাইনে বাড়িয়ে দিয়েছেএকলাফে।সবই হয়েছে লিসার ঐ যৌন আবেদনময়ীশরীরের জন্য।


সপ্তাহ দুয়েক কেটে গেছে এর মধ্যে।লিসা ওর হেলথ্ক্লিনিকে নিজের ছোট্ট চেম্বারের মধ্যে বসেছিল একদিন।হঠাৎই একটা অল্পবয়সী ছেলে এসে ঢুকলো ওর ঘরে।ছেলেটার গায়ের রঙ বেশ ফর্সা, একেবারে কুড়ি একুশবছরের তাজা যুবক।লম্বা চেহারা, স্বাস্থ্যও বেশ ভাল।মেয়েছেলের সঙ্গে সেক্স করার জন্য একেবারে পারফেক্টচেহারা। ভীষন অ্যাট্রাকটিভ।অল্প বয়সী ছেলের মধ্যে এমনসেক্স অ্যাপিল ভাবাই যায় না।


প্রথম দর্শনেই মাত।লিসা যেন মনে মনে বলে উঠল হোয়াওইউ আর রিয়েলি হ্যান্ডসাম।


ছেলেটা আচমকাই ওর ঘরে ঢুকে পড়েছে।লিসা একটুঅবাক হল।তবে বিরক্ত না হয়ে ওকে বলল, ইয়েস।বলো কিকরতে পারি তোমার জন্য? কি করবে? ম্যাসাজ করাতেএসেছ এখানে?


ছেলেটা লিসার সামনে ধপ করে চেয়ারটায় বসে পড়ল।বলল, না না আমি ম্যাসাজ করাতে আসিনি।আপনার সঙ্গেআমার বিশেষ দরকার।তাই জন্য এসেছি।


লিসা ছেলেটার সামনেই একটা সিগারেট ধরালো।আঁচলঠিক করার ছলে ব্লাউজে ঢাকা বুকের খাঁজটাকে সামান্যএকটু উন্মুক্ত করে ছেলেটাকে বলল, আমার সঙ্গে দরকার?কি দরকার তোমার?


ছেলেটা বলল, আমি একটা বিশেষ অনুরোধ নিয়ে আপনারকাছে এসেছি, যদি অনুরোধটা রাখেন।


লিসা একটু কৌতূহলের সঙ্গেই জিজ্ঞেস করল, কি অনুরোধ?


ছেলেটা বলল, আমার একটা কাজের খুব দরকার। কাজখুঁজছি। কোথাও পাচ্ছি না।যদি আপনার এখানে একটাচাকরি দেন।


লিসা একটু চমকে উঠল।


-চাকরি?


-হ্যাঁ।


-কিন্তু চাকরি?


ছেলেটা বলল, দিন না একটা, খুব দরকার।


লিসা বলল, আমার এখানে তো ছেলেদের সেরকম কোনভ্যাকান্সি নেই।সব মেয়েরাই কাজ করে এখানে।একটিছেলেকে রেখেছি, সে অনেক অভিজ্ঞ।বহুদিন ধরে কাজকরছে।মোটাসোটা কিছু মহিলা আসে ফিগার ঠিক করতে।ও মর্ডান ইনস্ট্রুমেন্টসগুলো ওদের কে দেখিয়ে গাইড করেদেয়।এছাড়া স্টীম বাথ, ম্যাসাজ রুম সবই যা আছে সবমেয়েরা করে।আমার এখানে মহিলা ক্লায়েন্টদের জন্য কোনস্পেশাল ম্যাসাজের ব্যাবস্থা নেই।ছেলেদের চাকরি হবে কিকরে?


একটু বেশ চিন্তিত হয়ে পড়েছে ছেলেটা।খুব আফশোসেরসাথেই বলল, তাহলে কি চাকরি টা হবে না?


লিসা বুঝতে পারছে না এই ছেলেটা কে? চেহারাটা এত মনেধরছে, পাশে নিয়ে শোবার জন্য এত আইডিয়াল, কোথায়একটু যৌন উত্তেজনা মূলক কথা হবে, তা না কিনা চাকরি?দেখে তো ভাল ফ্যামিলির ছেলে বলেই মনে হচ্ছে। তারআবার চাকরির কি দরকার?


লিসা সিগারেট টানতে টানতে ওকে জিজ্ঞেস করল, তুমিথাকো কোথায়? বাড়ীতে আর কে কে আছে?


ছেলেটা খুব গম্ভীর আর করুন মুখে বলল, বাবা মা আছেন।তবে তাদের এখন ছাড়াছাড়ি হয়ে গেছে।


-ছাড়াছাড়ি হয়ে গেছে? সেপারেটেড?


-হ্যাঁ।


লিসার কাছে এসব ব্যাপার এখন তুচ্ছ হয়ে গেছে, ও তবুছেলেটাকে বলল, তুমি টেনশন করছ কেন? মা কি তোমারসাথে আছে? না বাবা?


ছেলেটা বলল, মা রয়েছেন। বাবার প্রচুর টাকা। মাকে কিছুইদিয়ে যান নি। এখন মা আর আমি খুব কষ্টে দিন কাটাচ্ছি।


-ও।


লিসার কামুকি চাউনি ছেলেটার পুরো শরীরটার দিকেই।গর্ভযদি ক্ষুধার্ত আগ্নেয়গিরি হয়, আর লাভা যদি গনগনে হয়তাকে ঠান্ডা করা খুব মুশকিল।ও ছেলেটাকে একটু সহজকরে দিয়ে বলল, কফি খাবে?


-কফি?


-হ্যাঁ খাও না।আমি দেখছি তোমার ব্যাপারটা নিয়ে কি করাযায়।


বেয়ারা গোছের একটা বাচ্চা ছেলেকে ডেকে কফির অর্ডারদিল লিসা।লক্ষ্য করল ছেলেটা এবার ওকে একটু ভালকরে দেখছে।ব্লাউজের নিচে ব্রা পরেনি লিসা।বুকটা তবুউদ্ধত, যেন মেশিন গান।লিসা দেখল ছেলেটা মুখটা একবারওর বুকের দিকে করে আবার নীচে নামিয়ে নিল।


মালকিনের বুক দেখে লাভ নেই, এখন চাকরিপাওয়াটাই বড়কথা।


লিসার আচরণে ব্যক্তিত্ব আছে।চেহারায় সেক্স থাকলেওছেলেটা যথেষ্ট সমীহ দেখাতে লাগল লিসাকে।যেন একঅসহায় যুবক।চাকরি টা না পেলে মাঠে মারা পড়বে সে।এই মহিলা কি সত্যিই ওকে সাহায্য করবে?


কফি এসে গেল একটু পরে।লিসা ছেলেটাকে বলল, কফিখাও।


শরীর চর্চার ফলে এখনও লিসার লম্বা সরু কোমর, উন্নতস্তন, ছন্দময় নিতম্ব।বসা অবস্থাতেই নিতম্বের দোলা দিয়েকফি খাচ্ছে লিসা। কোঁকড়া কালো চুল, মুখটা সুশ্রী।লালপাতলা ঠোঁট রসসিক্ত।যেন এই মাত্র চুমুর লালা লেগেছেঠোঁটে।কটা নীল বেড়াল চোখ নিয়ে একেবারে মোহময়ীদিয়ে লিসা বলল, আমিও একটা প্রস্তাব দিতে পারিতোমাকে। রাখবে?


যেন আশার আলোর উদয় হয়েছে একটা।ছেলেটা ঐভাবেই লিসার মুখের দিকে তাকালো।


-কি প্রস্তাব ম্যাডাম?


লিসা একটু ঢং করে বলল, আমাকে ম্যাডাম বোলো না তো।যাঃ। আমার নাম লিসা। তুমি আমাকে লিসাদি বলতে পারো।


ছেলেটা জবাব না দিয়ে আশা নিয়ে তাকিয়ে রইল লিসারমুখের দিকে।


লিসা বলল,আমার এখানে খদ্দেররা সব অভিজাত
তাদেরস্ট্যান্ডার্ড এর ওপরে আমার খুব নজরথাকে। তাই বলছিলাম, একটু শিখে নিতে পারলে ভাল হয়।যদি একটাপ্র্যাকটিকাল টেস্ট আমি নিতে পারতাম বিফোরফাইনালিজিং দ্য অ্যাপোয়েন্টমেন্ট।


ছেলেটা বুঝতে পারছিল এই হচ্ছে ব্যবসায়ীর কথা।একেবারে গুন বুঝে কদর।


ছেলেটা বলল, কখন তাহলে লিসা দি?


লিসা বলল, সেটা যত তাড়াতাড়ি সম্ভব।আজ রাতেও হতেপারে।


ওকে সাদর আমন্ত্রণ জানানোর চেষ্টা করছে লিসা, সেটালিসার মুখের ভাষাতে কিছুই বুঝল না ছেলেটা।স্বাভাবিকভাবেই শুনতে লাগল লিসার কথাটা। লিসা বলল,আমিএকটু আদব কায়দাগুলো তোমাকে শিখিয়ে দিতে চাই।এখানকার কাজে ম্যানার্সটা খুব ইম্পরট্যান্ট।তোমার মধ্যেমনে হচ্ছে সেটা আছে, আমি শুধু তোমাকে একটু ট্রেন্ড্ করেদিতে চাই।


প্রস্তাবটা যেন মনে ধরেনি ছেলেটার।লিসা বলল, কি? কিছুচিন্তা করছ? তোমার আপত্তি আছে?


-না লিসাদি।


-তুমি কি প্রেম করো কারুর সাথে? গার্লফ্রেন্ড আছে?


-প্রেম? না লিসাদি।


-তাহলে কি চিন্তা করছ? ঘাবড়ে যাচ্ছ আমার কথা শুনে?


কি বলবে ছেলেটা বুঝতে পারছে না, এর সাথে আবারপ্রেমের কি সম্পর্ক?


লিসা বলল, এই যে দেখ আমার মুখের দিকে।


ছেলেটা তাকালো।


লিসা বলল, মেয়েরা আজকাল কোম্প্যানীয়নশীপ চায়।কারুর সাথে প্রেম করে না।আমিও করিনি কোনদিনজীবনে।একটু ঘুরবে, ফিরবে, বেড়াবে।তোমাকে কে সঙ্গীকরবে? যদি এরকম লাজুক থাকো কোম্পানীটা দেবে কিকরে? এখানে অনেক মেয়ে আসে।তাদের শরীরে তোমাকেমাঝে মধ্যে হাত দিয়ে স্পর্শ করতে হবে।ক্লায়েন্টকে খুশিকরতে হলে একটু সার্ভিস দিতে হবে ভালমতন। তবে তোতারা রেগুলার এখানে আসবে। তুমি যেন কি! আমার কথাকি কিছুই বুঝতে পারছ না?


একটু যেন গম্ভীর মুখ নিয়ে লিসা তাকিয়েছিল ছেলেটারদিকে।দুই বুক থেকে লিসার আঁচলটা হঠাৎই খসে গেল।উন্নত স্তনদ্বয় যেন এক্ষুনি ছিটকে বেরিয়ে আসবে।ছেলেটালক্ষ্য করল লিসা ওটা তুলতে একদমই আগ্রহী নয়।বরঞ্চবেশি ব্যস্ত টেবিলের উল্টোদিকে বসে ছেলেটার দিকে যতটাসম্ভব বুক এগিয়ে দেওয়ার জন্য।


একটু সামনের দিকে ঝুঁকে পড়ে বুকের খাঁজ দেখিয়ে লিসাবলল, তোমার নাম কি সুইট হার্ট?


ছেলেটা একটু আমতা আমতা করে বলল, রনি।


-ওহ্ রনি? বাঃ সুন্দর নাম।


রনি এবার টের পেল টেবিলের তলায় লিসার একটা পায়েরপাতা স্লিপার ছেড়ে উঠে এসে রনির দুই উরুর মধ্যভাগ স্পর্যকরেছে।একটু চিনচিন করে উঠছে রনির শরীরের ভেতরটা।রনির উরুর ওপর অল্প চাপ দিয়ে লিসা আবার সরিয়ে নিলপায়ের পাতাটা।রনিকে বলল, আর ইউ ও কে?


রনি ঢোক গিলে মাথা নাড়লো।লিসার ঠোঁটে কামুক হাসিফুটে উঠলো।বুঝতে পারলো সে আস্তে আস্তে বিজয় অর্জনকরছে।অনেক দিনের অভিজ্ঞতা বলে কথা!


কফি শেষ করে দুজনেই উঠে দাঁড়ালো।প্রথমেই লিসার দৃষ্টিগেল রনির টাইট ফিটিং জিনসের দুই উরুর মাঝখানে।বেশঅনেকটাই ফুলো হয়ে ফেটে পড়েছে।যেন কুন্ডলীকৃত সাপএবার ফণা তুলতে চাইছে।


একটা বিজয়িনীর হাসি দিল লিসা। রনিকে বলল, তুমি যাবেকোথায়? বাড়ীতে?


রনি বলল, সে রকম কিছু ভাবিনি। আপনি?


লিসা বলল, আমার তো তোমার সাথে এখন থেকেই কাটাতেইচ্ছে করছে। যদি আমার সাথে পুরো দিনটাও তুমি থাকতেপারো, আপত্তি আছে?


রনি ঘাড় নেড়ে বলল, না তেমন অসুবিধে নেই।

""পৃথিবীটা রঙ্গমঞ্চ আমরা সবাই অভিনেতা"" !! Sad

[+] 2 users Like Kolir kesto's post
Like Reply
#10


হেলথ ক্লিনিক থেকে বেরিয়ে নিজের গাড়ীতে চড়ে বসললিসা একেবারে স্টিয়ারিং এর সামনে। রনিকে বসালোপাশে।রনিকে বলল, ভাবছি একটু শপিং মল এ যাবযাবেতুমি আমার সঙ্গে?


রনি ঘাড় নেড়ে জবাব দিল, আচ্ছা চলুন।


লিসা গাড়ীতে স্টার্ট দিল।রনিকে পাশে বসিয়ে রওনা দিলশহরের একটি নাম করা শপিং মলের দিকে।

গাড়ী চালাচ্ছে লিসা। পাশে বসে রনি।চালাতে চালাতেইআবার একটা সিগারেট ধরালো লিসা।রনিকে বলল, তুমিস্মোক করো?


রনি বলল, না এখনও ঐ অভ্যাসটা করিনি।


একটা মৃদু হাসি দিল লিসা।গাড়ীর এয়ার কন্ডিশন বন্ধ।কাঁচখুলে দিয়েছে।ধোয়ার কুন্ডলী জানলা দিয়ে বেরিয়েবাতাসের সাথে মিশে যাচ্ছে।একটা সুন্দর মিউজিক বাজছেগাড়ীর স্টিরিও সিস্টেমে।লিসা বলল, আমি সিগারেট খাচ্ছিবলে তোমার খারাপ লাগছে? আনকমফরটেবল ফিলকরছ? ভাবছ এ আবার কেমন মহিলা? খালি ঘন ঘনসিগারেট খায়।


রনি কিছু জবাব দিচ্ছিল না। শুধু শুনছিল।তারপর নিজেইবলল, এখন তো সিগারেট খাওয়াটা মেয়েদের একটাফ্যাশন।শহরে টিন এজ মেয়েরাও সিগারেট খাচ্ছে।


লিসা বলল, এটা হল যুগের পরিবর্তন।পরিবর্তন বুঝলে?তবে আমি মাঝে মধ্যে একটু ড্রিংক করি আরসিগারেট খাই।আজকাল মেয়েরা তো ওপেন গাঞ্জাও খায়।এগুলো আমারঠিক পছন্দ নয়।নারীর অগ্রগতি না দেশের অগ্রগতি বোঝামুশকিল।



তবে রনি একটা কথা বলল, তাতে লিসার খুবআনন্দ হল।ও বলল, মেয়েরা নিজেদের স্মার্টনেস বাড়ানোর জন্য এখনসিগারেটটা খায়।এটা আমি শুনেছি।


লিসা বেশ একটু গর্বিত হল।বলল, আমি তাহলে খুব স্মার্ট?তুমি তাই বলতে চাও?


একদম যেন তথাকিত আধুনিকতায় গা ভাসিয়ে দিয়েছেলিসা।একটু রনির হাতটা ধরে ওকে কাছে টানার চেষ্টা করেবলল, তুমি অত দূরে বসে আছ কেন?একটু কাছে এস না-


-না আপনি গাড়ী চালাচ্ছেন।


-গাড়ী চালাচ্ছি তো কি হয়েছে? 


তারপর নিজেই হাসতে হাসতে রনিকে বলল, তুমি না ভীষনকিউট।এত সুন্দর দেখতে তোমাকে, আমি একেবারেতোমার প্রেমে পড়ে গেছি।


রনি কি বলবে ভেবে পাচ্ছে না।হেলথ ক্লিনিকের মালকিনওর প্রেমে পড়ে গেছে চাকরি নিতে এসে।এরপরে তোরাতের একটা অধ্যায় বাকী আছে, তখন কি খেলা চলবেতাই ভাবছে।


দেখতে দেখতে শপিং মলের সামনে এসে গেল লিসার গাড়ী।গাড়ীটাকে পার্ক করে লিসা রনিকে নিয়ে নামল।একেবারেযেন বগল দাবা করে নিয়েছে ছেলেটাকে।ওকে একেবারেজড়িয়ে ধরে এস্কীলেটর দিয়েউঠতে লাগল তিনতলাররেষ্টুরেন্টে।


লিসা বলল, আমার এখানে কিছু কেনা কেটার আছে।তারআগে চলো বসে কিছু খেয়ে নিই।


ছেলেটা বড় শপিং মলটার এদিক ওদিক একবার তাকাচ্ছে।ওকে জড়িয়ে ধরে লিসা বলল, কি হল? আরে কি চিন্তাকরছ? বিল তো পেমেন্ট করব আমি। তোমাকে এ নিয়েভাবতে হবে না।


রেষ্টুরেন্ট ওরা ঢুকল।দুজনে বসে খাবারও খেল।ভ্যানিটিব্যাগ থেকে একটা হাজার টাকার নোট বার করে রনির হাতেদিয়ে লিসা বলল, তোমাকে এটা দিয়ে অপমান করতে চাইছিনা।তুমি এটা রাখো। টাকা পয়সা পকেটে নেই।এটা তোমারকাজে লাগবে।


রনি প্রথমে ইতস্তত করলেও টাকাটা লিসার হাত থেকে নিল।মানি ব্যাগে ওটা ঢোকালো।লিসাকে বলল, থ্যাঙ্ক ইউ।


বিশ্বের সাথে তাল মেলানোর প্রতিযোগিতা যেন ভালইচলছে।শপিং মলে কেনাকেটা সেরে গাড়ীতে ওঠার মুখেলিসা চকাম করে রনির গালে আচমকা এমন একটা চুমুখেয়ে বসল, আশেপাশের লোকজনেরও ব্যাপারটায় নজরএড়ালো না।


যেন কোন ভ্রুক্ষেপ নেই।লিসা গাড়ীতে উঠে রনিকে বলল,চলো এবার আমরা ঘরে ফিরব।


রনি বলল, ঘরে?


-হ্যা দেখছ না সন্ধে হয়ে আসছে।কেন তুমি কি রাতটা বাইরেকাটাতে চাও আমার সঙ্গে?


লিসা হাসছিল।রনি বলল, আপনার বাড়ীতে কে কেআছেন?


গাড়ী চালাতে চালাতে এবার একটু রাগ দেখিয়ে লিসা বলল,এ্যাই, আমাকে তুমি করে বলতে পারছ না? তখন থেকে কিআপনি আপনি করছ?


-না মানে তোমার বাড়ীতে?


-বাড়ীতে আমার কেউ নেই শোনা। কেউ নেই। শুধু তুমি আরআমি। আর কেউ নেই। হি হি।


যেন এক কামুকি রমনীর অট্টহাসি ফেটে পড়ছে চারচাকাগাড়ীর মধ্যে।


নিজের মাতাল স্বামীর কথা বেমালুম চেপে গেল লিসা। এরআগেও নিজের ঘরে দু-দুটো ইয়ং ছেলে নিয়ে ফস্টি নস্টিকরেছে।এই রনি তো এখন কোন ব্যাপারই নয়।


গাড়ীর মধ্যেই লাল ঠোঁটদুটো এগিয়ে দিল রনির দিকে।তখনএকটা সিগন্যালে গাড়ী দাঁড়িয়ে পড়েছে।রনিকে বলল, এইআমাকে একটু কিস করো না রনি? ভীষন তোমাকে ঠোঁটেঠোঁট দিয়ে টাচ্করতে ইচ্ছে করছে।


রনি মুখ বাড়াতে দেরী করল।ওদিকে গাড়ীও ছেড়ে দিয়েছে।সিগন্যাল গ্রীন হয়ে গেছে।লিসা ধমকের সুরে বলল, দূর,কিচ্ছু পারে না, বোকা কোথাকার। এখনও হেজিটেড্ করছে।


কিস করাটা হল যৌনসূত্রপাতের প্রথম ধাপ।সেক্স সন্মন্ধতৈরী হওয়ার আগে, এটা প্রথমে সেরে নিতে হয়।রনি প্রথমধাপে উত্তীর্ন না হলেও লিসা ওকে পাশ করিয়ে নিল নিজেরতাগিদে।অল্প কিছুক্ষণ পরেই গাড়ী চলে এল লিসার বাড়ীরএকদম কাছে।গাড়ী গ্যারাজে ঢোকানোর পরে লিসা জড়িয়েধরল রনিকে।ওর ঠোঁটটাকে নিয়ে এল নিজের ঠোঁটের খুবকাছে।রনিকে বলল, কি এবার চুমু খাও, আর তো অসুবিধেনেই। এখন।


বেহায়া কামুকি লিসা ছটফট করে উঠছে গ্যারাজের মধ্যেই।রনি তখনও ইতস্তত করছে দেখে, ও নিজেই রনিকে জাপটেধরে ওর ঠোঁটে চুবিয়ে দিল নিজের ঠোঁট।তীব্র আস্বাদনেগভীর ভাবে চুষতে লাগল রনির ঠোঁট।শাড়ীর আঁচল সরিয়েওর বুকের খাঁজের মধ্যেডুবিয়ে দিল রনির মুখটা।


-আমাকে পছন্দ হয়েছে তোমার রনি? বলো নাএকবারকথাটা।দেখ কেমন ছেলেমানুষ হয়ে গেছি আমি।


রনি কথা বলতে পারছে না।লিসা গাড়ীর মধ্যেই ওর বুকেরব্লাউজ খুলতে লাগল।রনি কোনরকমে মুখটা তুলে বলল,তুমি ঘরে যাবে না লিসা দি? গাড়ীতেই?


লিসা ওর দুই স্তন উন্মুক্ত করে ফেলেছে।রনিকে বলল, যাবযাব।কে দিচ্ছে তাড়া? এটাতো আমারই বাড়ী।নাও এবারএকটু এটা মুখে নিয়ে চোষো।


এতক্ষণ বুঝতে পারেনি রনি।শাড়ী ব্লাউজের ওপর দিয়েলিসার বুক যতটা দেখায় তা নয়।বুকদুটি বিশাল, বাইরেথেকে বোঝা যায় না।


লিসা ওর সুউচ্চ, পর্বতসম, স্তনচূড়া দিয়ে যেভাবেপুরুষমানুষকে বিছানায় ঘায়েল করে সেভাবেই নিমেষে রনিকে করে দিল এক পোষমানা যুবক।স্তনের বোঁটা রনিরঠোঁটে তুলে দিয়ে উজাড় রে চোষাতে শুরু করল গাড়ীরমধ্যে।দুবাহুর বন্ধনে রনিকে জড়িয়ে রেখেছে বুকেরমধ্যে।নির্লজ্জ এক কামুকি নারী সুপুরষ এক যুবককে দিয়েনিজের স্তন খাওয়ানোর আনন্দে প্রবল উচ্ছ্বাসে ভাসছে।এমনই তার যৌন তাড়নার শরীর, যে ঐ অবস্থায় বারবার মুখনামিয়ে আবার রনির ঠোঁটে বাঁধভাঙা উচ্ছ্বাসের মতন চুমুখেতে লাগল লিসা একনাগাড়ে।


শরীরটা যেন এখনই জ্বলে পুড়ে খাক হয়ে যাচ্ছে।যৌনপিপাসার যন্ত্রণায় শরীরে এক ভীষন আকুলতা।কামনারআগুনের মত ঝলসে উঠে লিসা রনিকে বলল, আমি তোমারজন্য পাগল হয়ে গেছি রনি।আর পারছি না এই জ্বালাটাকেসহ্য করতে।তুমি আমাকে মুক্তি দাও রনি।আজ একটুআমায় ভালবাসার সুখ দাও।


স্তনের বোঁটাটাকে আবার রনির ঠোঁটের মধ্যে ঢুকিয়ে দিয়েসেখান থেকে মধু ঝরাতে লাগল অনেক্ষণ ধরে।

""পৃথিবীটা রঙ্গমঞ্চ আমরা সবাই অভিনেতা"" !! Sad

[+] 1 user Likes Kolir kesto's post
Like Reply
#11



শ্বশুড় বাড়ী থেকে অগাধ সম্পত্তির মালিকানাপেয়েছেলিসা। তিনতলা ঝাঁ চকচকে বাড়ী।দ্বোতলায় মদ্যপ স্বামীকমল রায় থাকে।আর তিনতলায় পরপুরুষ নিয়ে মোচ্ছবকরে লিসা।কামনার উৎসবের জন্য রনিকে নিয়ে লিসাএবার চলে এল তিনতলায়।দ্বোতলায় কমল রায় বসেসারাদিন ধরেই মদ খাচ্ছে।লিসা রনিকে কিছু বুঝতেই দিলনা স্বামীর ব্যাপারে।একেবারে যন্ত্রচালিতর মতন রনি তখনলিসাকে অনুসরণ করছে।


ওকে নিয়ে গিয়ে তিনতলায় নিজের ঘরের বিছানায় বসালোলিসা।


-আজ তুমি আমার স্পেশাল গেষ্ট রনি। কি জানি কার মুখদেখে উঠেছিলাম, তাই আজ তোমার দেখা পেলাম।তোমাকে আমার ভীষন ভালো লেগে গেছে রনি।তুমি এত কুল,ধীরস্থির, অকারনে তাড়াহূড়ো নেই, আমার ঠিক যেমনটাপছন্দ।আজ তুমি নার্ভাস হয়েও না।দেখো আমি ঠিকমানিয়ে নেব তোমাকে।


একটু নির্লিপ্ত ভাবে থাকলেই বোধহয় মালকিন খুশি হচ্ছে।লিসা মালকিন রনিকে চাকরি দেবে।উনি যেমনটি চাইছেন,তেমনটি করাই বোধহয়ভালো।কোনরকম উচ্ছ্বাস আরবিরক্তি প্রকাশ না করে রনি চুপচাপ বসে রইল বিছানারওপরে।


লিসা রনিকে বলল, তুমি স্নান করে নেবে? একটু ফ্রেশ হয়েনাও বরং।আমি ততক্ষণ ড্রেসটা চেঞ্জ করে ফেলি। রাইট?


রনি বাথরুমে গিয়ে ঠান্ডা জলে চান করে নিল।কোমরেরনীচে অরেঞ্জ রংয়ের তোয়ালে জড়িয়ে বেরিয়ে এসে দেখলবেডরুমের তীব্র আলো নেভানো তার বদলে জ্বালানোহয়েছে সমুদ্র সবুজ হালকা ডিমলাইট। ঘরে ঢুকেই দেখলবিরাট আয়নার সামনে দাঁড়িয়ে লিসা ঠোঁটে লিপস্টিকঘষছে।পেছন থেকে ফেরা রনির চোখ তখন বিস্ময়াভিভূত।মাখন রংয়ের মত একটা শাড়ী জড়ানো লিসার গায়ে।উর্ধাঙ্গে ব্লাউজ নেই।শাড়ীর নীচে গাঢ় হলুদ রংয়ের শায়া।নিতম্বরে কাছে শাড়ীটা এঁটে বসেছে।বর্তুল নিতম্বের ঢেউস্পষ্ট।দুধ সাদা স্কিনের সঙ্গে মাখন রংয়া শাড়ীর যেন একঅপূর্ব মিলন।


আয়নার রনির শরীরটা প্রতিফলিত হতেই এবার ঘুরেদাঁড়ালো লিসা। সু-উচ্চ স্তন ফুটে রয়েছে লিসার শাড়ীর মধ্যদিয়ে।লাল আঙুরের মত স্তনাগ্র খাঁড়া হয়ে আছে যেন কোনপুরুষের নিষ্পেষনের প্রতীক্ষায় রয়েছে।আয়নায় রনিরমুখটা দেখতে পেয়েই পেলব দুহাত বাড়িয়ে এবার রনিকেবুকে টেনে নিল লিসা।এমন ভাবে ওর মাথাটা নিজের বুকেচেপে ধরে ঘষাতে লাগল, রনি বুঝল এ মেয়ে নিশ্চইভয়ংকরী, যৌন আবেদনে একেবারে কুক্কুরী।


যৌনকুক্কুরী-কাম নারীকে তৃপ্ত করতে চাই উষ্ণ-দীর্ঘক্ষণশৃঙ্গার।শৃঙ্গারে শৃঙ্গারে পাগল হলেই সে নারী বশ হয়। নচেৎরনি কে যদি ও আজ কামড়ে আঁচড়ে শেষ করে দেয় তাহলেতো মুশকিল।


ভাড়ী স্তনের সুউচ্চ চূড়ায় রনির মাথাটা চেপেধরেছে লিসা।অন্যহাতে চেপে ধরেছে তোয়ালের গিট।একেবারে রনিকেচেতনাহীন করে দিতে চাইছে লিসা।


হঠাৎ রনি হয়ে উঠল একটু অন্যরকম।ওর বুক থেকে মাথাতুলে লিসার কোঁকড়ানো চুলের মুঠিটা ধরে টানল, সঙ্গে সঙ্গেলিসার মুখটা এগিয়ে এল রনির মুখের কাছে।স্ট্রবেরিররংয়ে রাঙানো লিসার ঠোঁটে তখন কামনার সহস্র ভোল্ট।


লিসার পুরো ঠোঁট জোড়াই মুখের মধ্যে নিয়ে নিল রনি।এবার হাত দিয়ে চেপে ধরল লিসার বুকের একটি ফুল।


ওফ দুটি ঠোঁটের মিলনে তখন কি অপূর্ব স্বাদ। কেউ কাউকেছাড়তে চায় না সহজে। রনি যেমন চুষছে, লিসাও তেমনপাল্লা দিয়ে চুষছে রনির ঠোঁট।


বুকের মধ্যে সুগন্ধী মেখেছে লিসা।এমন পারফিউমের গন্ধেযে কোন পুরুষই মাতাল হয়ে পড়বে।লিসা এবার শাড়ীটাবুকের ওপর থেকে সরিয়ে দিয়ে স্তন উন্মুক্ত করে একটাস্তনের চূড়া প্রবেশ করালো রনির মুখে। নিজের বক্ষসুধারনিকে খাওয়াতে খাওয়াতে এক ঝটকায় খুলে দিল ওরঅরেঞ্জ রংয়ের তোয়ালে।রনিও লিসার সায়ার দড়িতে টানদিল।ওর মসৃণ দেহ থেকে খসে পড়ল হলুদ রংয়ের সার্টিনেরশায়া। লিসা চমকিত ও মুগ্ধ। ধীরস্থির রনি এবার আসতেআসতে উত্তেজিত হচ্ছে। ঠিক এমনটাই ও চেয়েছিল।


রনির লিঙ্গ খাঁড়া হয়ে দাঁড়িয়ে পড়েছে।চুলে হাত বুলিয়েনিজের স্তন খাওয়াতে খাওয়াতে লিসা রনিকে বলল, আমিজানতাম তুমিঠিক আমাকে অ্যাকসেপ্ট করবে।কোনদিননারীর স্পর্ষ পাওনি বলেই এতক্ষণ গুটিয়ে ছিলে? কি তাইতো?


রনি বেশ সপ্রতিভ এখন।লিসার উজাড় করা স্তন চোষণখেয়ে ও এবারপাঁজাকোল করে তুলে নিল লিসাকে।লিসাচমকিত।রনি একেবারে মানিয়ে গেছে ওর সঙ্গে।ওকেকোলে তুলে রনি মুখটা নামিয়ে আনল লিসার কানেরলতিতে।হাল্কা করে কামড় বসাল লিসার কানের লতিতে।সারা শরীরে যেন হাইভোল্টেজ কারেন্ট বয়ে যাচ্ছে লিসারচর্চিত দেহে।লিসাকে এবার আছড়ে ফেলল ত্রিভূজ খাটেরউপরে।


খাটে পাতা সাদা সার্টিনের বেডসিটের উপর লিসার শরীরটাযেন মনে হচ্ছে টলটলে জলের ওপর ভাসা একটা শালুকফুল।রনি দুহাতে লিসার কোমরটা ধরে তলপেটের নীচেমুখটা নামিয়ে আনল।চুমুতে চুমুতে ভরিয়ে দিল নির্লোমনিম্নাঙ্গের যত্রতত্র।লিসার শরীরের মধ্যে কামনার বিছেরাদৌড়াদৌড়ি করা শুরু করেছে।


রনির মুখটা আসতে আসতে উঠতে লাগল এবার উপরে।দাঁত বসিয়ে দিল এবার লিসার ডালিম ফুলে।বেলুনের মতফুলে উঠেছে এবার লিসার দুগ্ধহীন স্তন।নিজের মতন করেপ্রবল তৃপ্তিতে স্তন চুষতে লাগল রনি।দংশনে কেঁপে উঠছেলিসার পঞ্চইন্দ্রিয়।


বোঁটা চুষে আর কামড়ে খাওয়ার কি অদ্ভূত সুখানুভূতি।একটু আগে গাড়ীর মধ্যে নিজের বুক চুষিয়েছিল লিসা,রনিকে।আর এখন অমৃত সমান সুখে লিসার বুক চুষছেরনি।


ভীষন উগ্র হয়ে উঠতে ইচ্ছে করছে লিসারও।৩৮ বছরেরধরে রাখা শরীরটা শেষ পর্যন্ত কামের উদ্রেক ঘটিয়েছেরনিকেও।ওর মতন কামুকি নারী যে আর কত অল্পবয়সীযুবককে ভাসাবে কে জানে? অবাধে নিজের যৌনলিপ্সাচরিতার্থ করার আর একটা মনমাতানো সুযোগ।


লিসা বলল, আমাকে তুমি ভালবেসে ফেলেছ রনি। আমিজানি।আজ তুমি উপভোগ করো আমায়।আমিও করি তোমাকে।


ড্রেসিং টেবিলে রাখা লিসার ব্ল্যাকবেরী মোবাইলটা বাজছে।লিসা শুনেও ধরল না ফোনটা।এখন আর কোনমতে ডিস্টার্বহতে ও রাজী নয়।ফোনটা যে অমিতাভ সামন্ত করেছে লিসাজানে।এই মূহূর্তে অমিতাভ সামন্তর চেয়ে লিসা রনির প্রতিআরও বেশি করে ইন্টারেস্টেড।বয়স্ক লোকটার জন্য এমনএক কচি তরুন সম্পদকে কি হাতছাড়া করা যায়?


লিসার শরীরটাকে নিস্তেজ করে দিয়ে এক অতুলনীয় সুখদিচ্ছে রনি।তার আর সংশাপত্রের দরকার নেই।রনির যেনকোন তুলনাই হয় না।


রনি লিসার বুক চুষছে, এবার ওর লিঙ্গটাকে হাতে ধরে নিললিসা।একেবারে যেন কেউটে সাপ।ছোবল মারবে এক্ষুনি।তারপর ঢালবে তার স্বলালিত স্বয়ংসিদ্ধ বিষ।


লিসা যেন আর দেরী করতে পারছিল না।এখুনি বুঝিপৃথিবীর সব আলো নিভে যাবে।তার আগেই স্বর্গেরআনন্দটুকু উপভোগ করতে হবে।


লিসা রনির মাথার চুলের মুঠিটা ধরে ওকে বলল, প্লীজ তুমিএবার আরও অশান্ত হয়ে ওঠো রনি। আমাকে আর অভূক্তরেখো না।


এই প্রথম রনি প্রেমের ভাষা বলল লিসাকে।তোমার শরীরটাএখনও খুব সেক্সি লিসাদি।


লিসা শুনে গর্বে ফেটে পড়ল।এরপর রনিকে আর কিছুবলতে হল না।একেবারে পাকা খেলোয়াড়ের মতন ও মুখটানামাতে লাগল নীচের দিকে।


হাত দিয়ে লিসার দুই উরু প্রসারিত করে ক্ষুধার্তযৌনাঙ্গটাকে একবার ভাল করে দেখল।নিজের দুটোআঙুল লিসার যোনীগর্ভে প্রবেশ করালো রনি।


লিসা বলল, আমাকে আরও ভালবাস রনি।তোমারভালবাসায় আমি আরও পাগল হতে চাই।আজকের দিনটাস্মরনীয় করে রাখতে চাই নিজের কাছে।


আঙুল ঢুকিয়ে লিসার যোনীর অভ্যন্তরে ঝড় তুলতে লাগলরনি। দ্রুত থেকে দ্রুততর হচ্ছে।লিসা চাইছিল রনির জিভটাএবার ওর যোনীদ্বার স্পর্ষ করুক।আঙুল যেন আর যথেষ্টনয়।


নাভির নীচে লিসা তুলতুলে নরম মাংস।কি অপূর্ব স্বাদ।ফাটলের ওপর মিষ্টি মধুর ভেজা অংশ।যেন রসে ডুবেমাখামাখি জিভ নিয়ে অক্লান্ত, অদম্য উদ্যোগ নেওয়া একযৌন বিশেষজ্ঞ যুবক।চাকরী না জুটলেও মেয়েমানুষের গুদচোষার জ্ঞানটা তার ভালই জানা আছে।


লিসার নিম্নাঙ্গের লাল আবরণটা ঠোঁটে নিয়ে টানতে লাগলরনি।জিভটা ভেতরে ঢোকাতে আর বার করতে লাগল।একেবারে তখন উত্তপ্ত লিসা।নিজে এক যৌন বিশারদনারী।অথচ রনির যৌনলীলার পারদর্শীতায় ও যেন মুগ্ধ।


নিজের যোনিদ্বার নিজের আঙুল দিয়ে আরও একটু বড়ফাঁক করে লিসা রনিকে সুযোগ করে দিল জিভটা আরওগভীরে প্রবিষ্ট করতে। রনির জিভ ওর লাল ফাটলের সঙ্গেমিশে গেছে। একনাগাড়ে ঘষ্টে যাচ্ছে। কামুকি রমনীকে নিয়েখেলা শুরু করে দিয়েছে রনি।


আর অপেক্ষা করতে পারছে না লিসা। রনির ঐ কেউটেসাপের মতন ফনা তোলা পেনিসটাকে মুখে নিয়ে ওরওচুষতে ইচ্ছে করছে। শুধু একবার হাঁ করবে, তারপর স্বচ্ছন্দেমুখে নিয়ে চুষবে।


সারা শরীরে যেন বিদ্যুত খেলছে। মরীয়া হয়ে এবার রনিকেদাঁড় করিয়ে মুখে পুরে নিল ওর লিঙ্গ। লিসার গলার কাছেগিয়ে ঠেকেছে। চুষতে চুষতে বলল, রনি তোমার এটা কিঠাটিয়ে উঠেছে গো, আমি একেবারে উন্মাদ হয়ে পড়েছি।


লিসার তীব্র কাম পিপাসা আর তৃপ্তিভোরে রনির লিঙ্গচোষণ। চোষার টানে যেন রংটাই পাল্টে গেছে রনির লিঙ্গের।


মুখটা একটু ওপরে তুলে লিসা রনিকে বলল, তুমি যদি বলো,সারারাত ধরে চুষতে পারি তোমার এটাকে।


শুধু কামুকি নয়। উগ্রও। রনিকে বলল, রনি আমার তলাটাএখন হাহাকার করছে। নাও এবার আমার শরীরের ভেতরেএসো। আজ আমরা অনেক রাউন্ড ইন্টারকোর্স করব। সারারাত। ভোরের সূর্য ওঠা অবধি।

বিছানায় লিসাকে নিযে রনির এবার আসল পুরুষালিক্ষমতার অগ্নিপরীক্ষা। ডান্ডার মতন শক্ত রনির লিঙ্গটাঅনায়াসে লিসার যৌনফাটলের মধ্যে ঢুকে গেল। একেবারেলিসার নিম্নাঙ্গ চিরে দেওয়ার কাজ শুরু করল রনি।


অবাক লিসা। প্রবল ঠাপে ওর যোনিদ্বার ক্রমশই বেড়ে চওড়াহয়ে যাচ্ছে। রনি লিসার যৌনাঙ্গ ফাটিয়ে চৌঁচির করে দিতেচাইছে। তীব্র ছোবলে ছোবলে লিসার মনে হল এই কচিছেলেটার কাছে ও বুঝি চেতনা হরিত হয়ে যাবে। ঠাপুনিরচোটে বোধবুদ্ধি যেন সব লোপ পেয়ে যাচ্ছে।


প্রায় আধঘন্টা ব্যাপী শরীরি যুদ্ধ। অবশেষে বেরিয়ে এলআঠার মতন রনির পৌরুষ বীর্য। উত্তেজনায় রনিও বারকরতে পারে নি শেষ পর্যন্ত ওটা ভেতর থেকে। লিসারভেতরেই পড়ে চ্যাটচ্যাটে হয়ে গেছে জায়গাটা। এমন ঠাপুনিদিয়েছে রনি, আজ আর সারারাত সেক্স করার ক্ষমতা নেইলিসার।


রনির বুকে মাথা দিয়ে শুয়ে রইল অনেক্ষণ। একবার শুধুওর ঠোঁটে চুমু খেয়ে বলল, রনি তুমি সত্যি অনবদ্য।একেবারে বীরপুরুষ। আমি এতটা আশা করিনি তোমারকাছ থেকে। চলো এবার আমরা শুয়ে পড়ি। ঘুম পাচ্ছে।এবার একটা সাউন্ড স্লীপ চাই।

""পৃথিবীটা রঙ্গমঞ্চ আমরা সবাই অভিনেতা"" !! Sad

[+] 2 users Like Kolir kesto's post
Like Reply
#12



সকাল বেলার সূর্য অনেক্ষণ আগে উঠে গেছে। বিছানায়তখনও ঘুমোচ্ছে লিসা।উলঙ্গ লিসা একাই ঘুমোচ্ছে।রনিওর পাশে নেই।
হঠাৎই ঘুমটা ভাঙার পর আধো চোখে ওহাতবাড়িয়ে রনির দেহটাকে স্পর্ষ করার চেষ্টা করল। কিন্তুদেহের পরশ ও পেল না।পেল শুধু বিছানায় রাখা পাশবালিশের স্পর্ষ।রনিকে দেখতে না পেয়ে তড়াক করেবিছানায় উঠে বসল লিসা।একি? সাত সকালে ছেলেটা গেলকোথায়? ওর পেয়ারের রনি উধাও হয়ে গেল? ঘরেও নেই।ঘরের লাগোয়া বাথরুমেও নেই। তাহলে কোথায় গেল?


লিসা ভাবল তাহলে কি রনি রাগ করল ওর ওপরে? চাকরিরনাম করে বাড়ীতে নিয়ে এসে নিজের যৌনখিদে মিটিয়েছেলিসা।হঠাংই বুঝতে পেরে চলে যাওয়াটা কি রনির এইকারনে? লিসার ছল চাতুরি বুঝতে পেরেছে ছেলেটা।সেইজন্যই চলে গেল।কিন্তু কালকে তো ও যেভাবে লিসাকেঠাপন দিয়েছে তাতে তো নিজের সুখটাকেও ও ভালমতনউপভোগ করেছে।আধঘন্টাতেই লিসার কুটকুটানি শেষকরে দিয়েছে ছেলেটা।বীরপুরুষ আখ্যা পেল, অথচ চলেগেল? এটাকেমন হল?


সাধের একটা বয়ফ্লেন্ডকে জোটানো গেছিল, অথচ ওকে নাবলে কেন চলে গেল রনি?


বিরক্তি মুখে লিসা সাত সকালেই একটা সিগারেট ধরিয়েবসল।সিগারেট ধরিয়ে ধোঁয়া ছাড়ছে, অথচ ওর মাথায়কিছুই আসছে না।সাত সকালে রনির উধাও হয়ে যাওয়াটাএক প্রকার রহস্য।রহস্যটা ঠিক বুঝে উঠতে পারছে না ও।


একটু পরেই অমিতাভ সামন্তর ফোন এল।লিসা ফোনটাধরল।সামন্ত বলল, কি ব্যাপার ডারলিং।কাল থেকেতোমাকে ফোন করছি, তুমি ফোনধরছ না।কি ব্যাপারআমাকে ভুলে গেলে নাকি?


লিসা মাথায় হাত দিয়ে এলো চুলগুলো ঠিক করার চেষ্টাকরছে।সামন্তকে বলল, না আসলে কাল একটু বিজিহয়েপড়েছিলাম।তাই তোমার ফোন রিসিভ করতে পারিনি।ডোন্ড আপসেট মাই ডিয়ার।আমি আছি তো তোমার সঙ্গে।


সামন্তকে মিছে সান্তনা দেবার প্রচেষ্টা।ও মুখে যতই দরদদেখাক, আসল মন তো পড়ে আছে রনির জন্য।অল্পবয়সীযুবক ছেলেটা ওকে এত নাড়িয়ে দিয়ে গেল।আর ও কিনাতার জন্যই এখন হাপিত্যেশ করে মরছে।


অনেক দিন পরে বিষন্ন লিসা।সেক্স বাতিকের চোটে অনেকপুরুষের সঙ্গে যৌনসঙ্গম করেছে।কিন্তু এই প্রথম ওর মনেএকজন দাগ কেটে গেছে।যাকে ও পাবার জন্য আবারভীষন ছটফট করে মরছে।


হেলথ্ ক্লিনিকে যাবে বলে স্নান সেরে নিল লিসা। তখনওরনির কোন পাত্তা নেই।দেখল মোবাইলটা আবার বাজছে।এবার শেলী ওকে ফোন করেছে।কিছু বলবে হয়তোলিসাকে সামন্তর ব্যাপারে।কাল লিসা ফোন ধরেনি সামন্তর,হয়তো সেই জন্যই সামন্ত শেলীকে কিছু বলেছে।


লিসা ফোনটা ধরে বলল, হ্যাঁ বল শেলী, কি বলছিস?


শেলী বলল, তোকে সামন্তর সাথে ভিড়িয়ে আমি খুব ভুলকরেছি জানিস।


লিসা বলল, কেন কি হল? সামন্ত তোকে কিছুবলেছে?


-সামন্ত কি বলবে? যা বলার তো আমাকে বলে গেছে ওরছেলেই।


-ছেলে? মানে?


-আর বলিস না।ছেলের বাপের উপর খুব রাগ।বাপ ওরমা'কে সময় দেয় না।নিজেদের ইন্টারনাল প্রবলেম।এরআগে অনেক মেয়েছেলেকে নিয়ে সেক্সুয়াল রিলেশনপাতিয়েছে।শেষ কালে কিনা রাগটা দেখালো আমারওপরেই।


-কেন?


-কি বলব বল? চাকরী করি।তার ওপর মালিকের ছেলে।মুখের ওপরে তো কিছু বলতে পারি না।আমাকে স্ট্রেট্ এসেবলল, আপনিও ভিড়েছেন না কি এই দলে? হাঁ করে তাকিয়েআছি কিছু বুঝতে পারছি না।আমাকে বলল, আপনার ঐবান্ধবী লিসার ঠিকানাটা একটু দেবেন? ভদ্রমহিলার সাথেএকটু বোঝাপোড়া করতে চাই আমি।


লিসা অবাক হয়ে শুনছে শেলীর কথা।ওকে বলল,তারপরে?


-তারপর আর কি? আমি বললাম, আপনি আমাকে এসবকেন বলছেন? আমি কি দোষ করেছি?


-জবাব না পেয়ে তীব্র স্বরে চেঁচাতে লাগল ছেলেটা। অফিসেতখন সামন্তবাবুও নেই।সব স্টাফেরা শুনছে, আমি কিছুবলতেও পারছি না।অফিসেই নিজের বাপকে বেইজ্জতকরে ও বলতে লাগল, আমার মা কে যে ঠকিয়েছে, তাকেওএকা কিছু ভোগ করতে দেব না আমি।এর আগে বাবা যেকটা মেয়ের পাল্লায় পড়েছে, সব কটাকে শায়েস্তা করেছিআমি।সব খোঁজ রাখি আমি।খবর নিয়েছি ককটেলপার্টিতে এসেছিল ও।আপনার ঐ লিসাকে আমিও ছাড়ব নাদেখে নেবেন।


আমি অত কিছুর পরেও তোর অ্যাড্রেস ওকে দিই নি লিসা।বলল, আমি ঠিক খুঁজে চলে যাব ওখানে।আপনি নিশ্চিন্তথাকুন।আপনার বান্ধবীর কাছ থেকে শুনে নেবেন, তারসাথে আমি কি ব্যবহারটা করেছি।


লিসা ফোনটা কানে নিয়ে চুপ করে দাঁড়িয়ে আছে।


শেলী ও প্রান্ত থেকে বলতে লাগল, হ্যা রে গেছিল না কিতোর কাছে? তোকে কিছু বলেছে?গালাগালি করেছে?অভদ্র ব্যবহার করেছে? না কি যায়েনি?


লিসা তবু চুপ করে দাঁডিয়ে আছে।শেলী বলল, বল না? তারমানে গিয়েছিল তোর কাছে। তুই লুকোচ্ছিস।আমাকে বলসত্যি কথাটা কি হয়েছে?


কিছুক্ষণ চুপচাপ দাঁড়িয়ে থাকার পর লিসা বলল, ছেলেটারনাম কি রনি?


-হ্যাঁ হ্যাঁ রনি। গিয়েছিল তোর কাছে?


লিসা একটু গম্ভীর হয়ে গেল।বলল, হ্যাঁ এসেছিল।কিন্তুকোন খারাপ ব্যবহার করে নি।খুব ভাল ব্যবহারই করেছেআমার সঙ্গে।



সমাপ্ত

""পৃথিবীটা রঙ্গমঞ্চ আমরা সবাই অভিনেতা"" !! Sad

Like Reply
#13
অনবদ্য সেরা গল্প। Is it possible to bring back Lekhak again?
Like Reply
#14
অনেক দিন পর আবারো পড়লাম গল্পটা।
শেয়ার করার জন্য ধন্যবাদ।


-------------অধম
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)