Thread Rating:
  • 14 Vote(s) - 3.29 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Romance জোড়াতালি – একটি অণু গল্প by sitansu100
#1
[ লেখকের কথা : এই গল্পের স্থান , কাল , পাত্র- সবই কাল্পনিক । এটা কারুর জীবনকথা নয় । নিছকই একটা গল্প ।]
[+] 2 users Like ddey333's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
মৌমিতা ব্যর্থ হল । বাবা-মার জেদের কাছে হার মেনে প্রেমিক অনিন্দ্যকে ছেড়ে বিয়ে করতে বাধ্য হল সঞ্জয়কে । কোলাহলময় প্রবল জোয়ারে ভেসে গেল প্রতিবাদী একটি ক্ষীণ কন্ঠ ।

সেদিন ফুলশয্যার ঘরে তাজা ফুলের গন্ধ ও ফুলে ফুলে সজ্জিত বিছানা থাকলেও মৌমিতার মনে ছিল না কোন আনন্দ । নব বধূর সাজে লাল বেনারসীতে সজ্জিত মৌমিতার দেহটা এখানে থাকলেও মন পড়েছিল সেই অনিন্দ্যর কাছে । সঞ্জয় ঘরের দরজা বন্ধ করে একরাশ আশা ও উচ্ছ্বাস নিয়ে তার নব পরিণীতা বধূর কাছে এসে দাঁড়াল । চোখ তুলে তাকাল মৌমিতা । সঞ্জয়ের মধ্যে খুঁজে পেল না তার অনিন্দ্যকে । সঞ্জয় মৌমিতাকে দুহাতে বুকে টানতে গিয়ে দেখল সে আড়ষ্ট হয়ে রয়েছে । নারীর প্রাথমিক লজ্জা মনে করে সে আবার তাকে বুকে টানতে গেলে মৌমিতার কাছ থেকে স্পষ্ট বাধা এল ।
[+] 3 users Like ddey333's post
Like Reply
#3
অবাক হয়ে তার কারণ জানতে চাইলে মৌমিতা মৃদু অথচ দৃঢ় কন্ঠে জানাল তার আর অনিন্দ্যর ভালবাসার কথা । শুনে মাথায় যেন বাজ পড়ল সঞ্জয়ের । ঘরে টাটকা ফুলের সুগন্ধ থাকলেও সঞ্জয়ের নাকে যেন বাসি ফুলের গন্ধ । কিছুক্ষণ নির্বাক হয়ে থাকার পর সঞ্জয় মৌমিতার কাছে কৈফিয়ৎ চাইল কেন সে তার জীবনটা এভাবে নষ্ট করল । মৌমিতা বিয়েতে তার আপত্তি ছিল জানিয়ে বলল বাবা-মার জেদের কাছে তাকে হার মানতে হয়েছে । রাগে সঞ্জয়ের চোখ-মুখ লাল হয়ে গেল । সে হিতাহিত জ্ঞানশূন্য হয়ে সপাটে এক চড় মারল মৌমিতাকে । আকস্মিক চড়ে বেসামাল হয়ে খাটের ওপর চিৎপাট হয়ে পড়ে গেল মৌমিতা । তার কাঁধ দুটো ধরে সঞ্জয় বিছানার ওপর চেপে ধরে হিসহিসিয়ে বলল তুই আমার যখন হলি না তখন তোকে অন্য কারুর হওয়ার মত যোগ্য রাখব না । ভীরু হরিণির মত সঞ্জয়ের দিকে তাকিয়ে দেখতে পেল মূর্তিমান যম স্বরূপ এক ধর্ষককে । ভয়ে সে চোখ বন্ধ করে ফেলল । আর সঞ্জয় জোর করে তার গা থেকে খুলে নিল লাল বেনারসী । সঞ্জয়ের প্রবল পৌরুষের কাছে হারিয়ে গেল এক নারীর সামান্য প্রতিরোধ ।
[+] 3 users Like ddey333's post
Like Reply
#4
সঞ্জয় তীব্রভাবে ঝাঁপিয়ে পড়লো মৌমিতার উপর। ছিঁড়ে দিল তার একুশ বছরের নরম বুকের বক্ষাবরণী । তারপর নির্মমভাবে পেষণ করতে লাগল মৌমিতার নরম স্তন যুগলকে । অচিরেই সেদুটো লাল হয়ে গেল । আবার পশুর মত মৌমিতার নরম গোলাপের পাপড়ি সদৃশ ওষ্ঠদ্বয়কে নিপীড়ন করতে লাগল। তার দাঁতের আঘাতে মৌমিতার মাখনের মত নরম ওষ্ঠ কেটে রক্ত বের হতে লাগল । তীব্র ব্যথায় মৌমিতা ককিয়ে উঠল । কিন্তু নরপশুটার হাত থেকে তার নিস্তার নেই । এক হাতে স্তন মর্দন করতে করতে অন্য হাতে মৌমিতার উরুসন্ধি পর্য্যন্ত পেটিকোটটা গুটিয়ে তুললো । তারপর নির্মম ভাবে ঘষে দিল তার পশমের মত কালো কেশাবৃত কুমরী যোনীবেদীটা ।শেষে নৃশংসের মত সম্পূর্ণভাবে পেনিট্রাইজ করলো নিজেকে ওর আদ্যন্ত কুমারী শরীরে। একটা তীব্র ব্যথার ঝলকানি বয়ে গেল মৌমিতার দেহে , যোনিপথের মাংসপেশী লঙ্কাবাটার মত জ্বলতে লাগলো । যন্ত্রনায় চোখ দিয়ে জল বেরিয়ে এল মৌমিতার । ক্রমশ অবশ হয়ে এল মৌমিতার শরীর ও মন। ওর শরীরের উপরে ঝুঁকে পড়ে কামুক পুরুষের মত সঞ্জয় সজোরে সম্ভোগ করছিলো ওকে।
[+] 3 users Like ddey333's post
Like Reply
#5
জ্ঞান হারানোর ঠিক আগে ঘরের আবছা আলোয় মিলুর দৃষ্টিতে ভেসে উঠলো সঞ্জয়ের সেই পৈশাচিক চেহারা । সেই রাতে জ্ঞান ফিরে পেয়ে মৌমিতা নিজেকে আবিষ্কার করেছিল লন্ডভন্ড বিছানার ওপর । পরনের ব্লাউস ও ব্রা ছিন্নভিন্ন, ছেঁড়া পেটিকোটটা কোমর পর্যন্ত গোটানো । সারা দেহে সুঁচ ফোটানোর মত তীব্র যন্ত্রনা , যন্ত্রনায় ছিঁড়ে যাচ্ছে তলপেটের নিচ ও তার গোপনাঙ্গ যেখান থেকে চুঁইয়ে পড়েছে রক্ত । উরুসন্ধি ও উরুতে রক্ত ও চটচটে তরল জাতীয় কিছু লেগে রয়েছে । বুকের মধ্যে থেকে একটা হাহাকার ভরা কান্না উগরে এসেছিল । সে বহুকষ্টে হাতের ওপর ভর দিয়ে বিছানায় উঠে বসে দেখে পাশে মুখ হাঁ করে অঘোরে ঘুমাচ্ছে সঞ্জয়। তাকে দেখে ঘৃণায় মুখ বেঁকে গেল মৌমিতার । সে কোনরকমে টলতে টলতে বাথরুমে গিয়ে পরিস্কার হয়ে এসে মেঝতেই শুয়ে পড়ে । আর নিজের ভাগ্যকে দোষারোপ করতে থাকে ।
[+] 3 users Like ddey333's post
Like Reply
#6
কোনপ্রকারে রাত গড়িয়ে সকাল হল । বারান্দায় রোদ্দুর নেই । মেঘলা আকাশে গুমোটভাব । সঞ্জয় দেখল , বিকেলের আকাশে এক চিলতে সিঁদুরে মেঘ ।
সন্ধ্যার পর ডাক পড়ল মৌমিতার । চায়ের টেবিলে । মৌমিতা ঘরে নেই । দেখা মিলল না বাড়ির কোথাও । খোঁজ খোঁজ । খবর এল বাতাসে ।
 
মৌমিতা অনিন্দ্যর বাড়িতে । অপহরণের মামলা হল । আইন মৌমিতার কাছে জানতে চাইল সে অনিন্দ্যর ঘরে কেন ?
সে বলল ওটাই আমার স্বামীর ঘর ।
- সঞ্জয়ের সাথে তোমার বিয়ে হয়েছে ।
- ওটা বিয়ে নয় জোড়াতালি । একটি মেয়েকে আইন সম্মত ভাবে ভোগ করার পন্থা । পছন্দের কাপড় জোর করে ছিঁড়ে দিয়ে তালি দেওয়ার ক্ষতচিহ্ন । অনেক দিনের ব্যবহৃত আস্ত কাপড়ই আমার পরিধেয় ।

আইনি আসন থেকে উড়ে এল শেষ কথা । আইন জোড়াতালি মানে না । দেখতে চায় না ক্ষতচিহ্নের দাগ , ছিঁড়ে যাওয়া মন ।
[+] 3 users Like ddey333's post
Like Reply
#7
আকাশে তখন ঝলমলে রোদ । মৌমিতার হাসির মত। সেই আলোয় ওর কপালে অনিন্দ্যর দেওয়া সিঁদুর যেন অভূতপূর্ব উজ্জ্বলতায় টকটক করে উঠল । সেদিনই বন্ধ ঘরের দরজার ভেতরে বাঁধ ভাঙা উচ্ছ্বাসের মধ্য দিয়ে মৌমিতা আর অনিন্দ্য ভেসে গেল সৃষ্টি সুখের উল্লাসে ।

।। সমাপ্ত ।।
[+] 5 users Like ddey333's post
Like Reply
#8
আমি যখন সত্যের থেকে এই একাউন্ট টা নিয়ে নিই তখন আপনার থ্রেডের সংখ্যা ছিল চারটে। এখন সেটা 50 এ দাঁড়িয়েছে।

বাংলা বিভাগের জয় হোক।
[Image: 20220401-214720.png]
[+] 1 user Likes Bichitro's post
Like Reply
#9
পড়লাম গল্পটা।

মেয়েদের সম্মান করো। তাদের ইচ্ছা কে গুরুত্ব দাও। এমন অনেক কথা এখানে বলা হয়েছে।

ছোট গল্প কিন্তু ভাষার ব্যবহার অসামান্য।

লাইক দিলাম। বরাবরের মতো রেপু মুখ গোমড়া করে error দেখাচ্ছে
[Image: 20220401-214720.png]
Like Reply
#10
রেপু দিয়ে দিলাম
[Image: 20220401-214720.png]
Like Reply
#11
এই গল্পটার কথা মনেই ছিলনা। অনেক অনেক ধন্যবাদ ও শুভকামনা রইলো। অশ্বডিম্ব বলে একটা গ্রুপ লিখেছিলাম। সেটা খুঁজে পান কিনা দেখবেন।
[+] 2 users Like কলমচি৪৫'s post
Like Reply
#12
(10-02-2023, 11:46 PM)কলমচি৪৫ Wrote: এই গল্পটার কথা মনেই ছিলনা। অনেক অনেক ধন্যবাদ ও শুভকামনা রইলো। অশ্বডিম্ব বলে একটা গ্রুপ লিখেছিলাম। সেটা খুঁজে পান কিনা দেখবেন।

আপনিই কি পুরোনো ফোরামের সিতাংশু ??
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)