Thread Rating:
  • 3 Vote(s) - 2.33 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery পাশের বাড়ির বিধবা মাসি
#1
Bug 
নমস্কার বন্ধুরা, আমি রাজিব ২৩ বছরের যুবক কলকাতাতে থাকি । আমার উচ্চতা ৫ ফুট ৮, কিন্তু বাড়াটা নেতানো অবস্হায় ৫ ইঞ্চির মতো আর ফুলে বড় হয়ে গেলে প্রায় ৮ ইঞ্চি লম্বা আর ৪ ইঞ্চির মতো মোটা । ছোটবেলায় কোন এক অজ্ঞাত কারণে আমার ততকালীন নুনুতে কিছু সমস্যার কারণে একটা ছোট্ট অপারেশন হয় সেই কারণ থেকেই হয়তো বাড়াটা এমন । ছোটোবেলা থেকেই আমার বাড়ার মাথাটা চামড়া দিয়ে ঢাকা নেই পুরো খোলা আর রাজহাঁসের ডিমের মত বড় মুন্ডিটা বেরিয়ে থাকে ।।
যাইহোক যাকে নিয়ে এই গল্পটা তিনি হলেন আমাদের ""পাশের বাড়ির বিধবা মাসি""। মাসির নাম ""মাধবী"" ওনার দুই ছেলে। দুইজন-ই চাকরি সুত্রে শহরে থাকে। বড় ছেলে জামাল দাদা দুবাই থাকে আরেকজন কামাল দাদা থাকে ঢাকা শহরে। তারা ২ মাস ছাড়া একবার বাড়িতে আসে।

এবার গল্পে আসা যাক। ঘটনাটি আজ থেকে ৩ বছর আগের তখন আমি "" কলেজে পড়তাম"" । মাসির স্বামী মানে মেসো আজ থেকে ৬ বছর আগে মারা যান। মাসির বর্তমান বয়স ৪৬ বছর আর ঘটনাটি যখন ঘটে তখন বয়স ছিল ৪৩ বছর । মাসি খুব ফর্সা দেখতে সুন্দর আর ফিগারটাও দারুণ। উচ্চতা ৫ ফুটের একটু বেশি কিন্তু ফিগারটা দেখার মত ৩৬-৩৪-৩৮ । 
মাসি যখন আমাদের বাড়িতে মায়ের সাথে গল্প করতে আসতো তখন আমি শুধু মাসির দিকে হাঁ করে তাকিয়ে থাকতাম। দু-একবার মাসির সাথে চোখাচোখি হলেও মাসি কিছু বলেনি। আমি ছোটবেলা থেকেই হ্যান্ডেল মেরে মাল ফেলতাম আর বাড়াটা ঠান্ডা করতাম।

একদিন মা মাসির বাড়ি থেকে অল্প ডাল আনতে বলল তাই আমি গেলাম। গিয়ে দেখি দরজা খোলা। মাসিকে ডাকতে যাবো ঠিক  তখনই দেখি মাসি স্নান করে বাথরুমের দরজা খুলে বের হচ্ছে ।

আমি তাড়াতাড়ি কামাল দাদার রুমে ঢুকে পড়ি। দেখি মাসি বুক পর্যন্ত একটা সায়া জড়িয়ে তাড়াতাড়ি ওনার রুমে ঢুকে পড়ল। আমি আস্তে করে বের হয়ে মাসির রুমের কাছে এসে জানালার পাশে দাঁড়াই। দাঁড়াতেই আমার পা কাঁপতে থাকে কারণ মাসি তার ভেজা সায়াটা খুলে নিচে ফেলে পুরো ল্যাংটো । আমার চোখের সামনে মাসিকে এভাবে দেখে আমি বুদ্ধি করে পকেট থেকে মোবাইলটা বের করে সাইলেন্ট করে মাসির ল্যাংটো ভিডিও রেকর্ড করতে থাকি। মাসি শুকনো একটা গামছা দিয়ে সারা শরীর মুছে আমার দিকে ফিরে গুদটা মুছতে লাগলো। এই প্রথম মাসির খোলা মাইগুলো আর ঘন বালে ঘেরা গুদটা দেখলাম। মাসির বয়সের তুলনায় মাইগুলো বেশ টাইটই মনে হলো আর কি বড় বড় মাই তেমনি ফর্সা ।

মাসি তারপর বিছানায় রাখা কাপড় নিতে গিয়ে হঠাৎ কি হলো মাসি দেখলাম দুই রানের মাঝে হাত দিয়ে ঘষছে আর নিজের মাই টিপছে৷ আমার বাড়া তখন ফুলে ফেঁপে ফাটার অবস্হা, মোবাইলে তখনও ভিডিও রেকর্ড চলছিল আর ওইদিকে মাসির গুদ খেঁচা। আমি আর বেশিক্ষণ দাঁড়িয়ে থাকতে পারলাম না কারণ আমার বাড়াটা যা ঠাটিয়ে আছে তাতে যেকোন সময় প্যান্টেই আমার মাল পড়ে যেতে পারে তাই ওখান থেকে সরে ঘরের বাইরে এসে মাসিকে জোরে ডাক দিলাম। 
মাসি আমাকে বাইরে দাঁড়াতে বলল। কিছুক্ষণ পর মাসি শাড়ি পরে এলে মা ডাল নিয়ে যাবার কথাটা বলতেই মাসি রান্নাঘরে থেকে ডাল এনে আমাকে দিলো আর বসতে বলল । আমি বললাম না মাসি দেরী হয়ে যাবে পরে আসবো বলেই চলে এলাম। বাড়ি আসতেই মা রেগে গেল।

এতক্ষণ কোথায় ছিলাম জানতে চাইলে বললাম---- বন্ধুর সাথে দেখা হলো তাই আসতে দেরি হয়েছে। তারপর বাথরুমে ঢুকে মাসির ল্যাংটো ভিডিও দেখতে দেখতে খেঁচে প্রায় এককাপ মাল ফেললাম ।
এরপর আমি ভাবতে লাগলাম মাসির যা শরীর তাতে মনে হচ্ছে গুদে অনেক খিদে জমে আছে আর তার উপর অনেক বছর হলো বিধবা হয়েছে তাই চোদাতে না পেরে গুদের জ্বালাতে নিশ্চয়ই জ্বলছে। তারপর মাসিকে কিভাবে চোদা যায় সেটা ভাবতে লাগলাম আর হঠাত মাথাতে একটা বুদ্ধি ও চলে এলো। 

এরপর দুপুরে চান করে খেয়ে দেয়ে মাসির বাড়ি গেলাম। দেখি মাসি টিভি দেখছে। আমাকে দেখেই পাশে বসতে বললো। আমি মোবাইলটা হাতে নিয়ে মাসিকে বললাম ---- মাসি এসব কি নাটক দেখছো আমার মোবাইলে একটা ভাল বাংলা সিনেমা আছে। 

মাসি বললো ---- কই দেখি । 
আর আমিও সুযোগ বুঝে মাসির ল্যাংটো ভিডিওটা অন করে মাসির সামনে ধরলাম।

মাসি নিজের কাপড় পাল্টানোর ভিডিও চোখ বড় বড় করে দেখে প্রথমে রাগ করলেও এরপর মাসির গুদে আংলি করা দেখে নিচের দিকে তাকিয়ে চুপ হয়ে গেল। দেখলাম মাসি ফুঁফিয়ে কাঁদছে। 
আমি মাসির পিঠে হাত বুলিয়ে দিতে দিতে বললাম ----- এতোটাই যখন ইচ্ছে আমাকে বলতে আমি তোমাকে খেঁচে আরাম দিতাম। 

মাসি তখন রেগে আমার গালে একটা চড় মেরে দিল আর বললো ------ছিঃ অসভ্য ছেলে কোথাকার আমার বাড়ি থেকে এখুনি বের হয়ে যা, দাঁড়া আমি তোর মা-কে এখনই বলবো”। 

আমি তখন রেগে বললাম ------ ঠিক আছে আমিও এই ভিডিওটা এবার সবাইকে দেখাবো তখন বুঝবে মজা।
মাসি তখন ভয় পেয়ে আমার হাত থেকে মোবাইলটা ছিনিয়ে নিতে চাইলো কিন্তু আমার শক্তির সাথে পেরে উঠলো না। 
শেষে মাসি নিরুপায় হয়ে বললো ------ আচ্ছা বল কি চাস তুই ????????

আমি এই মোক্ষম সুযোগের অপেক্ষায় ছিলাম তাই বললাম ------ বেশি কিছু নয়, তুমি ল্যাংটো  হয়ে থাকবে আর আমি তোমার দুধ খাবো, আর নিচে আঙ্গুল ঢোকাবো। 

মাসি তখন কাঁদতে কাঁদতে বলল ------ এমন করিস না বাবা , আমি এই মুখ আর কাউকে দেখাতে পারবো না । 

আমি বললাম ------ আমার উপর ভরসা রাখতে পারো। আমি কাউকে বলবো না, তবে যা চাই যদি তা দিয়ে দাও। 
মাসি তবুও না না করে কাকুতি মিনতি করতে লাগলো। 

আমি বললাম ------ আচ্ছা এখন যাচ্ছি ৩০ মিনিট পর ফিরবো। তুমি যদি রাজি থাকো তাইলে ৩০ মিনিট পর তোমাকে ফোন করবো, রাজি থাকলে দরজা খোলা রেখে তোমার বিছানায় ল্যাংটো হয়ে শুয়ে থাকবে আর রাজি না থাকলে দরজা বন্ধ রাখবে । তুমি রাজি না থাকলে আমি এই ভিডিও সবাইকে দেখাবো কথাটা মনে রেখো এই বলে বের হয়ে বাজারে চলে গেলাম। 

বাজারে গিয়ে বাল কাটার জন্য একটা রেজার কিনলাম। তারপর কি মনে হলো এক প্যাকেট কন্ডোম কিনে নিলাম কারন মাসিকে প্রোটেকশন  ছাড়া চুদে আমি বিপদে ফেলতে চাই না । মাল ভেতরে ফেললে এখন মাসির পেট হয়ে গেলে কেলেঙ্কারি হয়ে যাবে ।
তারপর এদিক ওদিক ঘুরে ৩০ মিনিট পর মাসিকে ফোন করলাম। ।

মাসি ফোন ধরতেই বললাম ----- আমি আসছি। মাসি তখন কান্না জড়ানো কণ্ঠে আমাকে বলল----- দেখ রাজিব তোর টাকা লাগলে বল, আমি টাকা দেবো তারপরও আমার এমন সর্বনাশ তুই করিস না, আমি তোর সাথে এসব করতে পারবো না।

আমি বললাম ----- আমি টাকা নয়, তোমাকে চাই।
মাসি ------  রাজিব আমার কথাটা শোন , দেখ আমি তোর মায়ের মতো আর তুই আমার ছেলের বয়সী তাই এসব করা ঠিক হবে না তুই একটু বোঝার চেষ্টা কর বাবা ।

আমি ------না মাসি আমি ওসব কিছু জানি না আমাকে দিতেই হবে আমি এখুনি আসছি বলে ফোনটা কেটে দিলাম। 

রাস্তাতে যেতে যেতে ভাবছিলাম মাসিকে ভয় তো দেখালাম মনে হয় কাজ হবেই। এই ভেবে ভেবে মাসির বাড়ির দরজায় টোকা মেরে দেখি দরজা খোলা। আমার খুশি আর দেখে কে। আমি ঢুকে দরজায় লক লাগিয়ে মাসির ঘরের দিকে গেলাম। বিশ্বাস করেন পাঠকবৃন্দ আমার পা উত্তেজনাতে কাঁপছিল তখন। মাসির ঘরে ঢুকে দেখি মাসির কাপড় নিচে আর মাসি একটা চাদর গায়ে দিয়ে শুয়ে আছে। আমি মাসির পাশে বসে মাসির চাদরে হাত দিতেই মাসি আমার হাত ধরে আবার কাকুতি মিনতি করতে লাগলো কিন্তু আমি নাছোর বান্দা।

অতঃপর মাসি বলল ----- ঠিক আছে তোর যা ইচ্ছে কর বলেই মুখটা অন্যদিকে ফিরে চোখটা বন্ধ করে নিল। 
আমি মাসির চাদর সরাতেই অবাক, যে মাসিকে একপলক দেখতে দাঁড়িয়ে থাকতাম সে মাসি আজ আমার সামনে পুরো উলঙ্গ। আমি তাড়াতাড়ি মাসির মাইতে হাত দিলাম। মাইয়ে হাত পড়তেই মাসি কেঁপে উঠল। উফফ কি বড় বড় মাই পুরো মাইটা আমার হাতের মুঠোয় আসছিল না । আর মাইগুলো একদম ধবধবে ফর্সা আর বোঁটাগুলো কিশমিশের মতো খাড়া হয়ে আছে । 
আমি আয়েষ করে কিছুক্ষণ মাইগুলো টিপতে লাগলাম তারপর আর থাকতে না পেরে তাড়াতাড়ি মুখ নামিয়ে একটা বোঁটা মুখে নিয়ে চুষতে আর আরেকটা পকপক টিপতে লাগলাম। কিছুক্ষণ পর মাসির মুখ দিয়ে উফ্ আহ্ বের হতে লাগলো। 
এভাবে কিছুক্ষণ চলার পর হাতটা আস্তে আস্তে নিচে নামাতে লাগলাম। 
মাসি আবার আমার হাত ধরে ফেললো।

আমি মাসির হাতটা সরিয়ে গুদে হাত দিতেই দেখি রসে ভিজে একাকার। আমি তারপর পকেট থেকে রেজারটা বের করে মাসির গুদের বাল পরিস্কার করতে গিয়ে দেখি এতো ঘন আর বড় বাল যে এই বাল রেজার দিয়ে পরিস্কার করা সম্ভব নয়। 
মাসিকে বললাম ------ কাঁচি কোথায় আছে ?? 

মাসি বললো ------ কেনো? 

আমি বললাম ----- দরকার আছে।

মাসি বলল ------দেখ ওই টেবিলে আছে। 

আমি গিয়ে কাঁচি এনে মাসির বাল কাটতেই মাসি ধরফরিয়ে উঠে বসল আর বলল----- এই রাজিব কি করছিস? 

আমি বললাম ------ বারে এমন সুযোগ যদি পরে না পাই তাই তোমার গুদ পরিষ্কার করে তারপরেই হাত দেবো। 
মাসি আমার কথা শুনে কিছু না বলেই আবার শুয়ে পড়লো।

আমি তখন উঠে টেবিল থেকে কাঁচি আর একটা ছেঁড়া কাপড় নিয়ে এসে মাসির পাছার নিচে কাপড়টা পেতে দিয়ে প্রথমে ভাল করে কাঁচি দিয়ে বালগুলো কেটে তারপর রেজার দিয়ে সাবধানে পুরো গুদটা পরিস্কার করে দিলাম। পরিস্কার করার পর দেখলাম মাসির গুদটা যথেষ্ট ফোলা আর গুদ দিয়ে কামরস বের হচ্ছে। মাসির পা দুটো আরেকটু ফাঁক করতেই মাসির গুদের মুখটা একটু খুলে গেল। দেখলাম মাসির গুদের পাঁপড়িটা খয়েরী রঙের আর ভেতরটা টকটকে লাল। গুদের উপরে ক্লিটোরিসটা একটু ফুলে উঠেছে।
এরপর আমি ক্লিটে হাত দিতেই মাসি থরথর করে কেঁপে উঠল। তারপর আমি মাসির গুদের গর্তে আমার আঙ্গুলের মধ্যমাটা চাপ দিতেই পচ করে ঢুকে গেল আর মাসি ওককককককক করে উঠলো।

আঙুল ঢুকিয়ে বুঝলাম যে গুদটা বেশ টাইট আছে আর ভিতরটা কি গরম যেনো আঙুলটা তাপে পুড়ে যাবে। আমি গুদে আঙলী করতে লাগলাম আর মাসি চোখ বন্ধ করে গোঙাতে লাগলো । কিছুক্ষণ আঙ্গুল দিয়ে এভাবে আঙলী করার পর আমি আর থাকতে না পেরে মাসির গুদের ক্লিটোরিসটা মুখে নিয়ে চুষতেই মাসি আবার ধরফরিয়ে উঠে বসলো, যার ফলে আঙ্গুলে কিছুটা গুদের চাপ অনুভব করলাম। 

মাসি বলল------ এটা কি করছিস রাজিব? আর পাপ বাড়াস না আমার এবার ছেড়ে দে বাবা।।

আমি মাসির হাত একটা টেনে এনে গুদের উপরে রেখে বললাম ----“দেখো, এখন পরিস্কার করায় তোমার গুদটা কত তুলতুলে হয়ে গেছে, তাই আমি আর লোভ সামলাতে পারলাম না প্লিজ মাসি আমাকে চুষতে দাও এই বলে মাসিকে শুইয়ে দিয়ে আবার মাসির গুদটা চুষতে লাগলাম আর একহাত বাড়িয়ে মাসির মাই টিপতে শুরু করলাম।

মাসির মুখ দিয়ে শুধু উহ উহ উহ্ আহ্ মাগো এই শিতকার গুলো বের হচ্ছিল আর বলছিল আহহ হারামজাদা অসভ্য ছেলে এগুলো কি করছিস আহ আহ না উমম উফফফ…................................

এদিকে আমি চোষার সময় মাসির গুদ থেকে একটা উত্তেজক গন্ধ পাচ্ছি যেটা আমাকে মাতালের মতো করে দিচ্ছে । গন্ধটা প্রান ভরে শুঁকলাম কেমন যেনো আঁশটে সোঁদা সোঁদা গন্ধ ।
এইভাবে কিছুক্ষণ যেতেই মাসি আমার মাথাটা তার গুদে চেপে ধরলো, বুঝলাম মাসির গুদের রস বের হবে, এবং মাসি উহ উঃ উহ করতে করতে পাছাটা কয়েকবার ঝাঁকুনি দিতে দিতে আমার মুখেই গুদের রস ছেড়ে দিলো, আমি সব রসটা চেটেপুটে খেয়ে নিলাম। মাসির গুদের রসটা কেমন যেনো নোনতা আর কষাটে তবে খেতে খারাপ নয়।

আমি তখনও আঙুল দিয়ে মাসির গুদে আঙলী করে দিচ্ছিলাম। জল খসানোর সময় মাসি আমার আঙুলটা গুদের ঠোঁটটা দিয়ে কেমন যেনো কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে ।

এসব করতে করতে আমার বাড়াটা খুব টনটন করছিল তাই প্যান্টের চেইন নামিয়ে বাড়াটা বের করলাম। মাসির দিকে তাকাতেই বুঝলাম মাসির মুখে একটা শান্তির ছাপ। এরপর গুদে আঙুল রেখেই উঠে মাসির পাশে দাঁড়িয়ে গেলাম। এখন মাসির বাম হাত কপালে আর ডান হাতটা পেটের উপর।

আমি ডান হাতটা ধরে আমার বাড়ার উপর রাখতেই মাসি চোখ খুলে আমার বাড়াটা দেখে হকচকিয়ে উঠে হাত সরিয়ে নিল আর মাসি বসে যাওয়াতে আমার আঙ্গুলটা গুদ থেকে বের হয়ে গেল। 
মাসি তখন বলতে লাগলো----- “আমি অনেক পাপ করে ফেলেছি আর কিছু করতে পারবো না, তুই এবার চলে যা রাজিব। 
মাসি এসব কথা আমার বাড়ার দিকে তাকিয়ে বলছিল। 
আমি বললাম ------ চলে যাবো তবে আমার বাড়াতে হাতটা দিয়ে একটু বুলিয়ে দাও না মাসি, দেখো না তোমাকে তৃপ্ত করে আমার কি অবস্থা হয়েছে। বাড়াটা খুব ব্যাথা করছে গো এই বলে মাসির হাতটা এনে আবার বাড়ার উপর রাখলাম। মাসি না না বলে ও শেষে বাড়াটা মুঠো করে ধরল।

বেচারীর হাতের মুঠোয় আসছিল না বাড়াটা। আমি মাসির হাতটা চেপে ধরে বাড়াটা আগুপিছু করে খেঁচতে লাগলাম। তারপর একটু নীচু হয়ে মাসির গুদে আবার আঙ্গুল ঢুকিয়ে দিলাম। গুদে আঙ্গুল দিতেই মাসির মুখে আহ্ আর আমার বাড়াতে হাতের চাপটা অনুভব করলাম। এক সময় মাসি আমার বাড়াটা নিজেই আগুপিছু করতে লাগলো। এভাবে অনেকক্ষন চললো একপর্যায়ে মাসি আবার কেঁপে কেঁপে উঠে আমার হাতে গুদের রস ছেড়ে দিল আর আমার বাড়াটা জোরে জোরে নাড়াতে থাকলো। হঠাৎ দরজায় টোকার আওয়াজে আমাদের ঘোর কাটলো। শুনতে পেলাম দরজায় মা দাঁড়িয়ে মাসিকে ডাকছে।

মাসি তাড়াতাড়ি আমাকে ছেড়ে কাপড় পড়তে লাগলো আর মাকে বলতে লাগলো আসছি দাঁড়াও। তারপর আমাকে বললো ------ এই রাজিব ষাঁড়ের মতো দাঁড়িয়ে না থেকে এটা ( বাড়াটার দিকে ইশারা করে) প্যান্টে ঢোকা আর দাদার রুমে গিয়ে চুপটি করে বসে থাক, আমি না বলা অব্দি বের হবি না। 

আমিও বাড়াটা প্যান্টে ঢুকিয়ে তাড়াতাড়ি দাদার রুমে চলে গেলাম। মাসি সব কাপড়গুলো পরে গিয়ে দরজা খুলে দিল। 
মা ভিতরে ঢুকে মাসিকে দেখে বলল ---- ” কিগো দিদি এতো ক্লান্ত লাগছে কেনো তোমাকে ????

মাসি কথা ঘুরিয়ে বলল ------“আর বলো না দিদি, একলা মানুষ, সংসারের এতো কাজ করতে করতে হাঁফিয়ে যাই, তোমার তো কিছু করার জন্য ছেলে আছে আমার তো দুটো ছেলেই বাইরে।

মা বলল ------“আর বলো না, আমার ছেলে সেই কখন ঘর থেকে বের হয়েছে আর ফেরার নাম-ই নেই, ছেলেটাকে নিয়ে হয়েছে এক জ্বালা, অনার্স পড়ছে, কখন যে পড়াশোনা শেষ হবে আর কখন যে শহরে গিয়ে চাকরি করবে তা ভগবান জানে”। 

মাসি বলল ------ তুমি বসো, আমি চা করে নিয়ে আসছি, এই বলে মাসি রান্নাঘরে চলে গেল ।
মা বলল আমি যাই চলো বলে মাও মাসির পিছু পিছু রান্নাঘরে চলে গেল। রান্নাঘরের ভিতরে দুজনের কি কথা হচ্ছে কিছুই শুনতে বা দেখতে পাচ্ছি না। 
অনেকক্ষণ পর মাসি দাদার ঘরে ঢুকলো এককাপ চা হাতে নিয়ে। 
আমি মাসিকে দেখে মায়ের কথা জিজ্ঞেস করতেই বলল ------“তোর মা চলে গেছে, চা-টা খেয়ে নে । 
এখন মাসির মুখে একটু হাসি দেখলাম। 
তারপর মাসি বলল ------ কালকে তুই কলেজে যাবি ???

আমি বললাম ----- হ্যা যাবো। 

মাসি ------  শোন যাওয়ার আগে একটু বাড়িতে আসিস, কিছু জিনিস কিনতে হবে।” 

আমি ----- ঠিক আছে আসবো বলে তাড়াতাড়ি চা খেয়ে বের হয়ে বাড়ি চলে এলাম। 


রাতে খাওয়া দাওয়ার পর বিছানাতে শুয়ে মাসির সাথে ঘটে যাওয়া আজকে সারাদিনের ঘটনা মনে করে বাড়াটা দাঁড়িয়ে গেল ।তখন মাসি খেঁচে দিয়েছিলো ঠিকি কিন্তু মা চলে আসার জন্য মাল ফেলতে পারিনি সেজন্য বাড়াটা খুব টনটন করছে ! এখন না খেঁচে আর শান্তি পাবো না।  তাই মাসির ল্যাংটো ভিডিওটা দেখতে দেখতে খেঁচতে লাগলাম। প্রায় ২০ মিনিট খেঁচার পর চিরিক চিরিক করে প্রায় এককাপ মাল ফেললাম তারপর পেচ্ছাপ করে বাঁড়াটা ধুয়ে এসে ক্লান্ত হয়ে ঘুমিয়ে পরলাম ।। 

সকালে ঘুম থেকে উঠে ফ্রেস হয়ে কলেজের উদ্দেশ্য বাড়ি থেকে বের হয়ে মাসির বাড়ি গেলাম। 
আমাকে দেখে মাসি বলল ---- কাগজে লিখে রাখ কি কি আনতে হবে।
আমি ঠিক আছে বলে লিখতে লাগলাম।

আমি টাকা নিয়ে চলে আসার সময় মাসি আমার মাথায় হাসিমুখে একবার হাত বুলিয়ে দিল আর বলল ------একটু তাড়াতাড়ি আসিস। 

আমি কলেজে গিয়ে ক্লাস শেষ করতে করতে প্রায় ৩ টে বেজে গেল। তারপর মাসির দেওয়া লিষ্টটা দেখে সব বাজার করে বাড়ির উদ্দেশ্য রওনা দিলাম। মাসির বাড়ি যখন পৌঁছালাম তখন ঘড়িতে ৪.৩০ টা বাজে। দরজা বন্ধ , মাসিকে ডাকতেই মাসি এসে দরজা খুললে মাসিকে জিনিসগুলো দিয়ে চলে আসার সময় 
মাসি বলল ----- কিরে রাজিব বসবি না ??? 

আমি বললাম ------- খাওয়া হয়নি। 

মাসি বলল ------“আচ্ছা যা তুই খেয়ে আসিস, একটু কাজ আছে।” 
আমি আচ্ছা বলে তাড়াতাড়ি বাড়ি গিয়ে ফ্রেশ হয়ে খেয়ে দেয়ে ৩০ মিনিটের মধ্যে মাসির বাড়ি চলে গেলাম।

আমি আসতেই মাসি এককাপ চা নিয়ে এসে আমাকে দিলো আর গিয়ে দরজাটা বন্ধ করে দিল। 

মাসি বলল ------ ”এই রাজিব একটা কাজ করতে পারবি?” 

আমি বললাম ----- কি মাসি? 

মাসি বলল”------ কোমরে একটু ব্যাথা করছে একটু তেল দিয়ে মালিশ করে দিতে পারবি। 

আমি শুনে খুশি হয়ে বললাম ---- আচ্ছা করছি। 

মাসি বলল ------ নে তাহলে চা টা খেয়ে রুমে আয় বলে মাসি পাছাটা দোলাতে দোলাতে চলে গেল। 
আমি চা খেয়ে মাসির রুমে গেলাম৷ দেখলাম পাশে একটা বাটিতে তেল রাখা আর মাসি বিছানায় শুয়ে আছে। 
আমি গিয়ে মাসির পাশে বসলে মাসি উল্টো হয়ে শুয়ে পড়ল।
আমি তেল হাতে নিয়ে মাসির কোমরে মালিশ করতেই মাসি আহ্ করে উঠলো, মাসির কাপড়ের ভিতর ভারি লদলদে পাছাটা দেখে আমার আবার কালকের কথা মনে পড়তে লাগলো।
মাসিকে বললাম -----দূর এভাবে কি মালিশ করা যায়?
 
মাসি বলল ------ ওমা কেন?

আমি বললাম ----- তোমার কাপড় আর সায়ার জন্য তো আমি ভাল ভাবে মালিশ করতে পারছি না । মাসি কিছুক্ষণ ভেবে কোমরটা তুলে শাড়ির গিঁট আর সায়ার গিঁটটা খুলে দিল। আমি এবার মাসির পিছনের কাপরটা পাছার অর্ধেক নামিয়ে মালিশ করতে লাগলাম। মাসির পাছায় হাত পড়তেই মাসি বলল ------ ওইখানে ব্যাথা নেই, ব্যাথা কোমরে বলে মাসি একটা মুচকি হাসি দিল। আমি কোমরটা মালিশ করতে করতে কাপড়টা একদম পাছার নিচে করে দিলাম।

এরপর মাসির গায়ের উপর উঠে বসে কোমরে মালিশ করছিলাম, আমার বাড়াটা তখন খুব ফুলে উঠেছে যা মাসির গুদে টোকা দিচ্ছিল। বাড়ার ছোঁয়া পেতেই মাসি কেঁপে উঠে মাথা তুলে আমার দিকে একবার তাকিয়ে মুচকি হেসে আবার বালিশে মাথা রেখে দিল। 

কিছুক্ষণ এভাবে মালিশ করতে করতে সাহস করে হাতটা সোজা মাসির গুদে নিয়ে ঘষতে লাগলাম। মাসি আহ উহ উহ করে গোঙাতে গোঙাতে মাথাটা এপাস ওপাস করছিল।
আমি তারপর মাসির গুদে একটা আঙ্গুল ঢুকিয়ে দিলাম। কিছুক্ষণ আঙুল নাড়াতেই মাসির গুদটা রসে ভরে গেল দেখে বুঝলাম যে মাসি গরম হয়ে গেছে আর এটাই চোদার মোক্ষম সুযোগ । 
আমি বাড়াটা বের করে মাসির গুদের ফুটোতে ঠেকাতেই মাসি তাড়াতাড়ি উঠে বসলো আর আমার বাড়াটা হাত দিয়ে সরিয়ে দিয়ে হেসে
বলল -----“আজ না, আরেকদিন করিস"। আমি জানি তোর মনের অবস্থা, তবে এখন নয়, তুই এখন চলে যা কাল সকালে কলেজ যাওয়ার সময় একবার আসিস।

আমি ----- ঠিক আছে বলে সেদিনের মতো বাড়ি চলে এলাম।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
পরের দিন মাসির কথা মতো কলেজ যাওয়ার সময় মাসির বাড়ি গেলাম। মাসিকে দেখলাম স্নান সেরে পুজো করছে। আমাকে দেখে ইশারায় বসতে বলল। কিছুক্ষণ পর মাসি আসলো, দেখলাম মাসি আজ ব্লাউজ পড়েনি, কাপড়ের উপর দিয়ে মাসির কিশমিশের মতো নিপলটা স্পষ্ট বোঝা যাচ্ছে।

মাসি তখন বলল ------”তোর পড়াশুনা কেমন চলছে, আজ কি কলেজে বেশি দরকারি ক্লাস আছে ?????”

আমি বললাম ----- না তেমন কিছু ক্লাস নেই। মাসি তখন আচ্ছা বলে মাসির ঘরে চলে গেল। কিছুক্ষণ পর আমাকে ডাকতেই গিয়ে দেখি মাসি বিছানায় শুয়ে আছে।

আমাকে দেখে বলল ------ “ যা সদর দরজাটা ভালো করে লাগিয়ে দিয়ে আয়।” আমি দরজা বন্ধ করে মাসির কাছে আসতেই বলল--- “আজ শরীরটা একটু বেশি ম্যাজম্যাজ করছে, একটু টিপে দে ” বলেই ভারী পোঁদটা উঁচু করে ঘুরে শুয়ে পড়ল। মাসির মাইয়ের চাপে কিছু অংশ দেখা যাচ্ছে। আমি মাসির পাশে বসে প্রথমে খোলা পিঠে ভাল করে ম্যাসেজ করে দিয়ে কোমরে নামলাম।

শাড়িটা একটু টান দিতেই অবাক হলাম। দেখলাম মাসি আজ সায়া ও পড়েনি।
আমি টান দিতেই শাড়িটা মাসির পাছার নিচে চলে গেল।
আজ মাসি আমাকে কিছু বলছে না দেখে পাছার দাবনাগুলো টিপে মাসির দুই পা ফাঁক করে মাসির মোটা মোটা থাইগুলো টিপতে লাগলাম। ভিতরে প্যান্টি নেই তাই মাসির গুদটা দেখছি বেশ ফুলে উঠেছে সাথে আমার বাড়াটা ও ঠাটিয়ে টনটন করছে। আমি দেরি না করে প্যান্ট খুলে নিচে সম্পুর্ন উলঙ্গ হয়ে মাসির গুদে জিভ ছোঁয়ালাম।
মাসির গুদে মুখ পড়তেই মাসি আহ্হহহহহ করে শিতকার দিয়ে উঠলো। আমি ওইভাবে কিছুক্ষণ চুষে মাসিকে উল্টিয়ে চিত করে শুইয়ে দিলাম। এখন মাসির পুরো নগ্ন দেহটা আমার চোখের সামনে। দেখলাম মাসি চোখ বন্ধ করে আছে।

আমি আর থাকতে না পেরে মাসির মাইয়ের একটা বোঁটা মুখে নিয়ে চুষতে লাগলাম আর আরেকটা জোরে জোরে টিপতে লাগলাম। মাসির মুখ দিয়ে অনবরত উহ্ আহ্ উমম উফফফ উফফ করে শিতকার বের হচ্ছিল।
আমি একবার ডান দিকের বোঁটা একবার বাম দিকের বোঁটা মুখে পুরে চুক চুক করে দুধ খাবার মতো করে টেনে টেনে চুষতে লাগলাম । মাসি সুখের আবেশে মাথাটা এপাশ-ওপাশ করছে ।

আমি মাসির মাইগুলো পালা করে চুষতে লাগলাম তারপর একটা হাত নিচে নিয়ে গিয়ে মাসির গুদে রাখলাম। কিছুক্ষণ মাই চুষে আস্তে আস্তে চুমু দিতে দিতে পেট হয়ে মাসির গুদে আবার মুখ দিলাম। মাসির গুদ চাটতেই মাসির একটা হাত এসে আমার মাথাটা চেপে ধরল আর কিছুক্ষণ পরেই মাসি থরথর করে কেঁপে উঠে পোঁদটা কয়েকবার ঝাঁকুনি দিয়ে আমার মুখেই তার গুদের রস খসিয়ে দিল।

আমি গুদের সব রসটাই চেটেপুটে খেয়ে নিলাম। তারপর উঠে মাসির পা দুটো মেলে ধরে মাসির গুদে আমার বাড়াটা সেট করলাম।

এই প্রথম মাসি কথা বলল” ----- রাজিব একটু আস্তে ঢোকাস, তোরটা অনেক বড় আর তাছাড়া এটা অনেক বছর অব্যবহৃত, আঙ্গুল ছাড়া কিছুই ঢোকেনি।”

আমি মাসির কথা শুনে হেসে ঠিক আছে বলে বাড়াতে কিছুটা থুথু নিয়ে লাগিয়ে মাসির গুদের ফুটোতে সেট করে আস্তে করে একটু চাপ দিতেই বাড়ার মুন্ডিটা ঢুকলো আর মাসি অহ্হহহহহহহহহহহহহহ করে জোরে একটা শিত্কার করলো।
সত্যিই মাসির গুদটা অনেক টাইট। আমি তারপর আস্তে আস্তে চেপে অর্ধেক বাড়াটা ঢোকালাম।

এরপর মাসি আমাকে বাধা দেওয়ার জন্য হাত দিয়ে আমার পেট চেপে ধরে একটু পিছনে সরে যেতে চাইলে আমি মাসির হাত ধরে সরিয়ে দিয়ে ওই অবস্হায় মাসির বুকে ঝুঁকে মাসির একটা মাইয়ের বোঁটা মুখে পুরে চুক চুক করে চুষতে লাগলাম আর সাথে বাড়াটা আগুপিছু করতে লাগলাম।
মাসি এবার সুখে গোঙাতে লাগলো আর আমাকে দুহাতে জড়িয়ে ধরলো। আমি মাসির মাইগুলো পালা করে টিপতে টিপতে চুষতে লাগলাম, এভাবে কিছুক্ষণ চলতে চলতে একসময় মাসির ঠোঁটে ঠোঁট চেপে গায়ের শক্তি দিয়ে পুরো বাড়াটা মাসির রসসিক্ত গুদে ঢুকিয়ে দিলাম।

মাসির আওয়াজ মুখের ভিতরেই রয়ে গেল।, আর আমাকে জড়িয়ে ধরে দুহাত পিঠে খামছি বসিয়ে দিল। আমি ওই অবস্থায় থেমে গেলাম। আমাদের দুজনের তলপেট ঠেকে এক হয়ে গেল । বুঝলাম মাসি ব্যাথা পেয়েছে তাই মাসির বুকে শুয়ে মাইগুলো টিপতে টিপতে মুখে চুমু খেয়ে ব্যাথাটা একটু সহ্য করে নিতে দিলাম। মাসির গুদের ভেতরের নরম পাঁপড়িগুলো বাড়াটাকে কামড়ে ধরে রেখেছে ।

কিছুক্ষণ পর মাসি একটু শান্ত হয়ে কোমর নাড়াতেই আমি উঠে মাসির পা-দুটো তুলে আস্তে আস্তে চুদতে লাগলাম। সত্যিই মাসির গুদ মেরে মনে হচ্ছে আমি কোনো কুমারী মেয়েকে চুদছি । এই বয়সেও মাসির গুদটা এতো টাইট আছে আমি তো ভাবতেই পারছি না ।

আমি কোমর তুলে তুলে ঠাপাতে শুরু করলাম । মাসিও আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে তলঠাপ দিতে লাগলো । মাসির গুদের দেওয়ালে বাড়ার মুন্ডিটা ঘষা লেগে একটা অদ্ভুত সুখ পাচ্ছি । আমি যতো জোরে জোরে ঠাপ মারছি মাসিও ঠাপের তালে তালে পোঁদটা তুলে তুলে ধরে তলঠাপ দিচ্ছে ।

মাসির গুদের পাঁপড়িগুলো বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে । উফফফ কি আরাম । মাসির মাইগুলো আয়েশ করে টিপতে টিপতে বোঁটাগুলো চুষতে চুষতে ঘপাত ঘপাত করে কোমর দুলিয়ে ঠাপাতে লাগলাম ।
মাসি আমার মাথাটা মাইয়ে চেপে ধরে চোখ বন্ধ করে মাথাটা এপাশ-ওপাশ করতে করতে উমম আহহ উফফ করে শিতকার দিতে লাগল ।
মাসি যে আমার মতো দু-ছেলের মা সেটা আমি চুদতে চুদতে ভুলেই গেলাম ।

মাসির গুদ থেকে এতো রস বের হচ্ছে যে চোদার সময় পচপচ পচাত পচাত পচাত ফচ ফপচাক পচাক করে ঘরের মধ্যে আওয়াজ হচ্ছে । আমি মনের আনন্দে বিধবা মাসির গুদে বাড়াটা ঢুকিয়ে ঘপাঘপ চুদতে লাগলাম । আমার প্রতিটা ঠাপে বাড়ার মুন্ডিটা মাসির বাচ্ছাদানিতে গিয়ে ঠেকছে এটা আমি স্পষ্ট বুঝতে পারছি ।

এভাবে টানা ১০ মিনিট চুদতেই মাসি থরথর করে কেঁপে কেঁপে উঠে আমার পিঠে নখ চেপে খামচে বসিয়ে গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে পাছাটা ঝাঁকুনি দিতে দিতে গুদের রস ছেড়ে দিলো। আমার চোদার তালে তালে বাড়ার পাশ দিয়ে মাসির গুদের রসগুলো পচপচ করে বেরিয়ে আসতে লাগল ।

এরপর আমি বাড়াটা গুদ থেকে বের করে মাসিকে ঘুরিয়ে ডগি পজিশন নিলাম। মাসির বড় লদলদে পোঁদটা দেখে পাছা দুটো সরিয়ে গুদে আমার বাড়াটা সেট করে এক ঠেলাতেই ঢুকিয়ে দিলাম। মাসি আহ্হহহহ করে উঠলো। আমি এবার মাসিকে জোরে জোরে চুদতে লাগলাম।

প্রতি ঠেলায় মাসির মাইগুলো লাফাচ্ছিল। এই পজিশনে মাসির গুদটা আগের থেকে আরো বেশি টাইট লাগছে । আমি মাসির নরম পাছাটা টিপতে টিপতে ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম । মাসিও পোঁদটা দুলিয়ে দুলিয়ে ঠাপ খেতে লাগল ।
এইভাবে চোদার সময় মাসি গুদ দিয়ে বাড়াটাকে জোরে কামড়ে কামড়ে ধরে পাছাটা দোলাচ্ছে । আমি তো চুদতে চুদতে সুখে ভেসে যাচ্ছি । আমি এবার ঝুঁকে হাত বাড়িয়ে মাইদুটো ধরে পকপক করে টিপতে টিপতে মাসির পিঠে মুখ ঘষতে ঘষতে ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম ।

এভাবে প্রায় আরো ১০ মিনিট মাসিকে আয়েশ করে চুদলাম। এরপর আমার তলপেট ভারী হয়ে আসছে বুঝে আমি মাসিকে আবার চিত করে শুইয়ে মিশনারী পজিশনে বুকে উঠে গুদে বাঁড়াটা ঢুকিয়ে ঘপাত ঘপাত করে গায়ের জোরে ঠাপাতে শুরু করলাম ।

মাল বের হওয়ার একটু আগে হঠাৎই মনে পরল যা শালা আমি তো "কন্ডোম" ছাড়াই মাসিকে চুদছি আর মাল ভেতরে ফেললে রিস্ক হয়ে যেতে পারে তাই আমি মাসির মুখে চুমু খেতে খেতে জিজ্ঞেস করলাম ------ "মাসি কোথায় ফেলবো" ?????

মাসি ভয় পেয়ে বলল ----” প্লীজ রাজিব ভেতরে ফেলিস না আমার এখনো "মাসিক" হয় ! এই বয়েসে পেটে বাচ্ছা এসে গেলে মরণ ছাড়া গতি নেই তুই বাইরে ফেল ”।

আমি ----- ঠিক আছে মাসি ভয় নেই আমি "ভেতরে ফেলবো না" বলে ঘপাত ঘপাত করে আর গোটাকতক লম্বা লম্বা ঠাপ মেরে মাসির গুদ থেকে বাড়াটা ঠেনে বের করে মাসির পেটের উপর ধরে কয়েকবার খেঁচতেই চিরিক চিরিক করে এককাপ গরম থকথকে বীর্য দিয়ে মাসির বুক, তলপেট, নাভি ভরিয়ে দিলাম ।
মাসি মুখটা তুলে আমার বাড়া থেকে মাল পড়াটা চোখ বড় বড় করে দেখছিল। অন্যদিনের তুলনায় আজ দেখলাম আমার অনেক বেশি মাল বেরিয়েছে ।

পুরো মালটা পড়া শেষ হলে আমি মাসির পাশে গা এলিয়ে বিছানাতে শুয়ে পড়লাম।
শুয়ে পড়তেই পিঠে ব্যাথা অনুভব হলে আহ্ করে উঠলাম।

মাসি বলল ----- “এই রাজিব কি হয়েছে তোর?”

আমি বললাম ------ পিঠে একটু ব্যাথা করছে মাসি।

মাসি ------ তুই একটু দাঁড়া আমি দেখছি বলেই পাশে থেকে সায়াটা তুলে পেটের উপর আমার ফেলা মালগুলো ভালো করে মুছে নিয়ে আমার নেতানো বাড়াটাও সায়া দিয়ে মুছে দিলো।

তারপর উঠে বসে বলল ---- কই তোর পিঠটা দেখি বলে আমাকে ঘুরিয়ে দেখলো নখের আঁচড়ে অনেক জায়গাতেই চিরে লাল দাগ হয়ে গেছে ।

মাসি অবাক হয়ে বলল----- ওমা একি অবস্থা হয়েছেরে ??? তুই একটু দাঁড়া বাবা আমি আসছি বলেই তরিঘরি করে ল্যাংটো অবস্থাতেই বিছানা থেকে নেমে দৌড়ে গিয়ে কি জানি একটা মলম নিয়ে এসে আমার পিঠের চেরা জায়গাতে লাগিয়ে দিল।
মাসির নরম হাতের ছোঁয়া পিঠে পেতেই আমার বাড়াটা তিরতির করে আবার ফুলে উঠলে আমি একটু অস্বস্তি প্রকাশ করলে
মাসি বলল ------ “এই তোর কি হয়েছে আবার?”

আমি ঘুরে মাসিকে খাড়া হয়ে থাকা বাড়াটা দেখাতেই মাসি হাসি মুখে আমার বাড়াতে একটু আলতো টোকা মেরে বলল ------”ওমাআআ ! একিরে এটাতো আবার,আগের অবস্থানে ফিরে এসেছে তাও এত তাড়াতাড়ি বাব্বা ” বলে হাত দিয়ে মুঠো করে ধরে খেঁচতে লাগলো।
মাসি বাড়াটা খেঁচছে দেখে আমি মাসির মাইগুলো পালা করে টিপতে লাগলাম । মাসি কিছু বললো না শুধু হাসলো ।

কিছুক্ষন এভাবে চলার পর আমি মাসিকে আবার চোদার কথা বলতেই মাসি হেসে বললো---- তুই তো আমাকে এতোক্ষন করলি এবার আমি তোকে করবো ।
আমি মাসির কথা শুনে খুব খুশি হলাম ।

মাসি এবার আমাকে চিত করে শুইয়ে আমার উপর উঠে কোমরের দুপাশে দুপা রেখে আমার বাড়াটা ধরে গুদের মুখে কিছুক্ষণ ঘষে আমার দিকে তাকিয়ে বাড়াটা গুদে সেট করে আস্তে আস্তে চাপ দিয়ে পুরোটা গুদে ঢুকিয়ে নিলো আর মুখ দিয়ে উমম্মমমমম করে উঠলো।

আমি নীচে তাকিয়ে দেখি মাসি পুরো বাড়াটাই গুদের ভিতরে গিলে নিয়েছে শুধু আমার বিচিটা বাইরে ঝুলছে । আহহহহ মাসির গুদের গরম তাপে বাড়াটা আরো ফুলে মোটা হয়ে যাচ্ছে ।
পুরো বাড়াটা ঢোকার পর মাসি আমার উপর বসে একটু রেস্ট নিয়ে তারপর কোমরটা তুলে তুলে ধরে আপন ছন্দে লাফাতে লাগলো ।

মাসির ঠাপের তালে তালে বড় বড় মাইগুলো দুলে দুলে উঠছে ।
আমিও এবার মাসির মাইগুলো দুহাতে মুঠো করে ধরে নিচের থেকে তলঠাপ দিচ্ছিলাম। একটু ভয় পাচ্ছিলাম কারণ যেভাবে মাসি ঠাপ দিচ্ছিল খাটটাই না ভেঙ্গে পড়ে। ঠাপের সঙ্গে সঙ্গে খাটটা কচকচ মচমচ করে আওয়াজ হচ্ছিল ।
এই বয়েসে ও মাসির চোদার ধরন দেখে আমি অবাক হয়ে যাচ্ছি । বুঝলাম যে এই ৪২ বছর বয়সেও মাসির গুদে অনেক খিদে জমে আছে ।

যাইহোক প্রায় ১০মিনিট চোদার পর মাসি গুদের জল খসিয়ে আমার বাড়াটাকে স্নান করিয়ে দিলো, তারপরও মাসি কিন্তু থেমে নেই এভাবে একনাগাড়ে ঠাপাতে গিয়ে মাসি বেশ হাঁপিয়ে গেল।

আমি এবার মাসিকে আমার উপর থেকে ওঠাতে গিয়ে বাড়াটা মাসির গুদ থেকে বের হয়ে গেল একটা পচ্ করে আওয়াজের সাথে ,যেটা শুনে আমি আর মাসি দু’জনে হেসে উঠলাম।

এবার মাসি শুতে চাইলে মাসিকে ডগি পজিশনে বসালাম। তারপর গুদটা একটু চুষে দিয়ে বাড়াটা এক ধাক্কায় পুরোটা ঢুকিয়ে দিলাম। গুদে প্রচুর রস থাকার কারণে বাড়াটা ঢোকাতে বেশি বেগ পেতে হলো না ।
এরপর আস্তে আস্তে চুদতে লাগলাম তো মাসি হেসে বলল ------ কিরে রাজিব তোর গায়ে কি জোর কমে গেল নাকি, জোড়ে জোরে চোদ।

আমিও মাসির গরম কথা শুনে তখন বাড়াটা গুদ থেকে মুন্ডিটা পর্যন্ত টেনে বের করে এনে আবার ঢোকাতে লাগলাম । সারা ঘর ঠাপ ঠাপ পচ পচ পচাত পচাত ফচ ফচ করে আওয়াজে ভরে উঠছিল। মাসি পাছাটা পিছনে ঠেলে ঠেলে দিয়ে চোদন খেতে লাগল । আমার ঠাপের তালে তালে মাসির মাইগুলো নীচে দুলে দুলে উঠছে ।

মাসি গুদের পাঁপড়িগুলো দিয়ে বাড়াটাকে চেপে চেপে ধরে বাড়াতে একটা অদ্ভুত আরাম দিচ্ছে ।আমি যতো জোরে জোরে ঠাপ মারছি মাসি ততই গুদ দিয়ে বাড়াটাকে জোরে কামড়ে কামড়ে ধরছে । যেনো এক অদ্ভুত অবৈধ যৌন খেলা আমরা খেলতে লাগলাম ।

জানিনা এইভাবে কতক্ষণ মাসিকে ঠাপালাম। হঠাৎ তলপেট ভারী হওয়াতে আমি মাসির চুলের মুঠি ধরে জোরে জোরে ঠাপ মারতে মারতে বললাম ---- আহহহহ মাসি আমার মাল আসছে।

মাসি ------ ভেতরে ফেলে দিস না যেনো তুই বের করে বাইরে ফেল সোনা ।

আমি -----ঠিক আছে মাসি বলে মাল বেরোবার ঠিক আগের মুহূর্তে বাড়াটাকে বের করে একটু খেঁচতেই মাসির পিঠের উপরে চিরিক চিরিক করে এককাপ মাল ফেলে আমি মাসির পাশে নেতিয়ে শুয়ে হাঁফাতে লাগলাম ।

মাসি ও হাঁফাতে হাঁফাতে ঐভাবেই উপুর হয়ে শুয়ে পরল । একটু পর আমি উঠে পাশে থেকে সায়াটা নিয়ে মাসির পিঠে ফেলা মালগুলো মুছে দিয়ে বাড়াটা মুছে মাসির গালে একটা চুমু দিয়ে চিত হয়ে শুয়ে পিঠে হাত বুলিয়ে আদর করতে লাগলাম ।
মাসি চোখ খুলে তাকিয়ে কাত হয়ে শুয়ে আমার বুকে মাথা রেখে বুকে হাত বুলিয়ে দিতে থাকলো ।
আমি --------- কেমন লাগলো মাসি বললে নাতো ???????

মাসি হেসে ------- সব কথা কি মুখে বলে দিতে হয় কিছু কিছু কথা বুঝে নিতে হয় ।

আমি ------ না আমি তোমার মুখ থেকে শুনতে চাই ।

মাসি ------- খুববববব ভালো লেগেছেরে জীবনে আমি এতো সুখ কখনো পাইনি যা আজ পেলাম আচ্ছা আমাকে করে তোর কেমন লাগলো ??

আমি ------- আমিও খুব খুব সুখ পেয়েছি মাসি ।মনে হচ্ছিল যে আমি স্বর্গে ভেসে যাচ্ছি ।

মাসি হেসে ------- হুমমমমম তাই নাকি তা স্বর্গ থেকে কখন নামলি ???????

আমি ------- যখন আমার মাল ফেলা শেষ হলো তখন আস্তে আস্তে আমি আবার নীচে নেমে এলাম বলেই মাসির মাইটা টিপে দিলাম ।

মাসি লজ্জা পেয়ে ------- যাহহহহ অসভ্য ছেলে শেষ পর্যন্ত তুই আমাকে চুদেই নিলি ।

আমি ------ এমন রসালো জিনিস চোখের সামনে থাকলে না চুদে পারা যায় বলো ???????

মাসি -------শোন রাজিব যা কিছু হয়েছে এসব কথা শুধু যেনো তোর আর আমার মধ্যেই থাকে । বাইরের কেউ একথা জানতে পারলে আমার মরা ছাড়া গতি নেই ।

আমি ------- না না ভয় নেই মাসি বিশ্বাস করো আমি কাউকে কিচ্ছু বলবো না ।

মাসি ------- আচ্ছা ঠিক আছে বলে আমাকে চুমু খেয়ে আদর করতে লাগলো ।আমিও মাসিকে চুমু খেতে খেতে মাই টিপে আদর করতে করতে ঘড়ির দিকে তাকিয়ে দেখেই চমকে উঠলাম । যখন আমি মাসির বাড়ি এসেছিলাম তখন বিকেল ৫টা বাজে আর এখন ঘড়িতে ৬ :১৫।
আমি তাড়াতাড়ি উঠে জামা প্যান্ট পরতে লাগলাম ।
মাসি দেখে বলল ----এই রাজিব তুই কি চলে যাবি ???????

আমি -------হুমমম মাসি এখানে অনেকক্ষন এসেছি এখন বাড়ি না গেলে মা আবার খুঁজতে চলে আসবে ।

মাসি এবার উঠে সায়াটা পরতে গিয়ে
বলল ----- এমা সায়াটাতে রস লেগে কি অবস্থা হয়েছেরে এখুনি গিয়ে ধুয়ে দিতে হবে বলেই সায়াটা মেঝেতে রেখে পাশে থেকে শাড়িটা তুলে কোনোরকমে শুধু গায়ে জড়িয়ে নিলো ।
আমার তখন জামা প্যান্ট পরা হয়ে গেছে ।

এরপর মাসি এসে আমাকে জড়িয়ে ধরলো । আমিও মাসিকে জড়িয়ে ধরে চুমু খেয়ে আদর করতে লাগলাম ।
মাসি বলল -------একটু চা করি খেয়ে যা ।

আমি ------- তুমি যা জিনিস এতোক্ষন ধরে খাওয়ালে তাতে পেট মন দুটোই ভরে গেছে বলে শাড়ির উপর দিয়েই মাইটা টিপে দিলাম।

মাসি এবার আমার প্যান্টের উপর দিয়েই বাড়াতে হাত বুলিয়ে বাড়াটা টিপে দিতে দিতে হেসে বলল -------- বাব্বা তোর এইটুকু খেয়েই পেট ভরে গেল আর এদিকে আমার তো আবার খিদে পেয়ে গেলো ।

আমি মজা করে বললাম ------কিছু খিদে জমিয়ে রাখো মাসি নাহলে একসঙ্গে এতো খেলে বদহজম হয়ে বমি হলে তখন বিপদে পরবে ।

মাসি লজ্জা পেয়ে বললো ------- এই আমার বমি হবে কেনো রে তার জন্য তুই তো আছিস নাকি ??? বদহজম হলে তুই আমাকে ওষুধ এনে দিবি আর আমি ওষুধটা খেয়ে নিলেই দেখবি আর বমি হবে না বলেই মিচকি হেসে বাড়াটা জোরে টিপে দিলো ।

আমি ও মজা করে বললাম ----- মাসি তুমি এই কথাটা আগে বললে আমি তোমাকে পেট ভরে খাওয়াতাম আর পরে বদহজমের একটা ওষুধ ও খাইয়ে দিতাম দেখতে আর বমি হবার কোনো ভয় থাকতো না বলে জোরে মাইটা টিপে দিলাম ।
মাসি লজ্জা পেয়ে বললো ------ ধ্যাত অসভ্য শুধু পাকা পাকা কথা না ।

আমি ------- মাসি তুমি খুব খুব ভালো ।

মাসি হেসে ------আচ্ছা তাই নাকি ! আচ্ছা রাজিব তুই আবার কবে আসবি ??????

আমি ------- তুমি যখন বলবে তখনি আসব ।

মাসি ------- আচ্ছা কাল তাহলে এরকম সময় মতো চলে আসিস কেমন।

আমি ------ ঠিক আছে মাসি আসবো ।

মাসি ------তুই এইভাবে এসে আমাকে মাঝে মাঝে সুখ দিবি তো নাকি কয়েকবার চুদেই ভুলে যাবি ????

আমি ------ না না মাসি কি যে বলো এবার থেকে তো আসতেই হবে কারন তুমি তো আমার স্বপ্নের রানী তোমাকে কিকরে ভুলে যাই বলো ???

মাসি মুচকি হেসে ------- থাক থাক হয়েছে আর তেল দিতে হবে না অসভ্য ছেলে কোথাকার ।

আমি ------- আচ্ছা মাসি তোমার এখনো মাসিক হয় ???????

মাসি ------- হুমমম আমার প্রতি মাসের সঠিক ডেটেই মাসিক হয় আর সেইজন্যেই তো বেশি ভয় পাচ্ছি যদি কিছু হয়ে যায় সর্বনাশ হয়ে যাবে ।
আমি ------ মাসি কাল কি তাহলে কন্ডোম নিয়ে আসবো নাকি ?????

মাসি ------এই না না কন্ডোমের দরকার নেই । কন্ডোম পরে করলে চোদার আসল সুখটা দুজনেই পাবো না শোন পারলে কাল তুই "একপাতা মালা-ডি পিল" কিনে নিয়ে আসবি। আমি এখন থেকে রোজ পিল খেলে তুই মাল ভেতরে ফেললেও আর পেট হবার কোনো ভয় থাকবে না বুঝলি ।

আমি ------ ঠিক আছে মাসি আমি পিল নিয়ে আসব আচ্ছা মাসি একটা কথা বলবো ??????

মাসি ------ হ্যা বল ।

আমি ------ তুমি দুবাচ্ছার মা হয়েও লাইগেশন করাওনি কেনো ????

মাসি --------আর বলিস না আমার তো দুটো বাচ্ছা হওয়ার পরেই লাইগেশন করার ইচ্ছা ছিল কিন্তু তোর মেসো করতে দেয়নি । আসলে তোর মেসোর একটা মেয়ে নেবার ইচ্ছা ছিলো কিন্তু তোর মেসোর বয়স বেশি হবার জন্য অনেক চেষ্টা করেও আমার পেটে আর বাচ্ছা এলো না । তাই পেটে বাচ্ছা আসছে না দেখে আমি আর লাইগেশন করাইনি বুঝলি।

আমি ------- হুমমমম বুঝলাম আচ্ছা মাসি এবার যাই ?????????

মাসি ------ আচ্ছা যা আর শোন কাল সময় মতো পিলটা নিয়ে চলে আসিস কেমন ??????

আমি ------ আচ্ছা মাসি বলে মাসিকে চুমু খেয়ে মাই টিপে একটু আদর করে মাসির বাড়ি থেকে বেরিয়ে এলাম।

বাড়িতে আসতে আসতে ভাবছি যে সত্যিই কি কপাল আমার । যে মাসি কয়েকদিন আগে পর্যন্ত আমার স্বপ্নের রাণী ছিলো আজ সেই মাসি আমার বুকের নীচে শুয়ে আমার চোদনরাণী হয়ে গেল ।

আমি মনে মনে খুব খুশি হলাম কারন আমার কপালে এতদিন পরে একটা পাকা মাগীর গুদ জুটলো তাই যতোদিন মাসি আছে আয়েশ করে
চুদে যাই তারপরে যা হবে দেখা যাবে । অন্তত হ্যান্ডেল মেরে মাল ফেলার থেকে আমি রেহাই পেলাম আর তাছাড়া কাল থেকে আমাকে আর মাল বাইরে ফেলতে হবে না ! মাসির মতো রসালো দুবাচ্ছার মায়ের গুদে মাল ফেলতে পারবো কথাটা ভেবেই আমার বাড়াটা আবার ঠাটিয়ে উঠলো।

আমি দোকান থেকে মাসির জন্য একটা মালা -ডি গর্ভনিরোধক পিলের পাতা কিনে পকেটে ঢুকিয়ে খুশিতে নাচতে নাচতে বাড়ি চলে এলাম।

বন্ধুরা এর পরেরদিন থেকেই আমি মাসিকে বিয়ে করা বৌয়ের মতো চুদতে শুরু করলাম আর চোদার শেষে নিশ্চিন্তে মাল গুদের ভেতরেই ফেলতাম। মাসি আমাকে আর একদিনও মাল বাইরে ফেলতে দিতো না সবটাই গুদের গভীরে ভরে নিতো।
যেহেতু মাসি রোজ পিল খায় তাই পেট হবারও কোনো রিস্ক নেই ।
মাসি চোদার শেষে শুধু একটা কথাই বলতো যে গুদে ছেলেদের মাল নেবার মতো সুখ নাকি পৃথিবীতে আর দ্বিতীয় কিছুতে নেই।
এদিকে এটা আমি ভালোভাবেই উপলব্ধি করতাম যে গুদের ভেতরে মাল ফেলার সময় যে চরম সুখটা আমি উপভোগ করি সেটা মনে হয় আর অন্য কোনো কিছুতেই নেই।

যাইহোক রোজ আমার চোদন খেয়ে খেয়ে মাসির শরীরটা আরো রসালো ও আকর্ষনীয় হয়ে উঠতে লাগল । মাসির যতো বয়স বাড়ছে মনে হচ্ছে যেন দিন দিন বয়স কমে আরো যুবতী হচ্ছে । এখন মাসির মাই পাছা আগের থেকে আরো ভারী হয়ে গেছে আর পেটেও চর্বি জমে শরীরটা আরো রসালো হয়ে উঠেছে ।

সত্যি বলছি বন্ধুরা এখনো আমি সুযোগ পেলেই মাসিকে লুকিয়ে চুদে আসি । কারন মাসি আমার চোদন না খেয়ে থাকতেই পারেনা আর আমি ও মাসিকে না চুদে ঘুমোতে পারিনা । এইভাবেই আমাদের ""গোপন সম্পর্ক"" এখনো চলছে আর কতোদিন এটা চলবে সেটা দুজনের কেউ জানি না।




সমাপ্ত ।
Like Reply
#3
চমৎকার গল্প।
Like Reply




Users browsing this thread: 2 Guest(s)