Thread Rating:
  • 31 Vote(s) - 3.23 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery উপহার- ছোট গল্প
#1
[Image: 20211223-235505.jpg]


গল্প- উপহার
লেখক- বাবান



আজকে আমার অনিন্দিতার জন্মদিন. আমার জীবনে আসা প্রিয় মানুষটার এই দিনটার জন্য তার থেকেও বেশি আমি মুখিয়ে থাকি. আমি তো অনেকজনকে আমন্ত্রিত করতে চেয়েছিলাম কিন্তু ওই বারণ করেছে.



- আরে... আমি কি ছোট বাচ্চা নাকি যে লোকজন ডেকে ঘটা করে নিজের জন্মদিন পালন করবো? তুমিও না.....

আমি হেসে বলেছি - আরে আমার অনির জন্মদিন আর সেলেব্রেশন হবেনা?

- না.... আগের বছরও তুমি পাগলামি করে ছাদে ওসব আয়োজন করলে.... কি দরকার ছিল অতসব করার? ওতো বড়ো একটা কেক এনে..... খবরদার... এবারে ওসব কিচ্ছু করবে না কিন্তু..... আমি রেগে যাবো...... আমাদের যখন বেবি হবে ওর জন্মদিন আমরা দারুন ভাবে সেলিব্রেট করবো.

যদিও অনি বারণ করেছিল কিন্তু ওর জন্মদিনের দিন একদম কিচ্ছু হবে না এটা আমি মানতে নারাজ. তাই একদম ছোট্ট করেই আমি ঘরেই একটা পার্টি আয়োজন করলাম. তাতে আমার বাবা মাও রাজি. ওরা নিজেদের বৌমাকে খুব ভালোবাসে. অনি অনেকবার ওদের বলেছিলো কিন্তু বাবা মাই আমাকে প্রায় অর্ডার দিলো বৌমার জন্মদিন সেলিব্রেট করতেই হবে. ব্যাস... আর কি?

ছোট করেই আয়োজন করেছি সব. আগের বারের মতো অতজন না হলেও আমার বন্ধু কয়েকজন, ওর নিজের কজন বন্ধু, ব্যাস... আর আমার বাবা মা তো আছেই কিন্তু আমার শশুর শাশুড়ি আসতে পারলেন না, তারা ঘুরতে গেছেন কিছু বন্ধুদের সাথে... আমাদেরকেও বলেছিলেন কিন্তু যাওয়া হয়ে ওঠেনি.

অফিস থেকে আমি আজ একটু আগেই ফিরে এসেছি. যদিও তেমন জরুরি কিছু ছিলোনা. না গেলেও হতো কিন্তু তাও আমি নরমালি ছুটি নিইনা. তাছাড়া আরেকটা দরকারি কাজও ছিল. ওর হাজার বারণ সত্ত্বেও বেশ ভালো বড়ো একটা কেক নিয়ে এলাম. শুরুতে ওই কেক দেখে বড়ো বড়ো চোখে আমায় দেখলেও... পরে ওর মুখ দেখে বুঝেছিলাম খুব খুশি হয়েছে সে. ওর ওই হাসিমাখা মুখটা দেখলে আমি যেন সবচেয়ে বেশি খুশি হই. যেন সারাজীবন ওই হাসি মুখটা দেখি.

প্রায় আড়াই বছর হলো আমাদের বিয়ে হয়েছে. যদিও দেখে শুনে আরেঞ্জ ম্যারেজ হয়েছিল কিন্তু আজ আমাদের দেখলে কেউ সেটা ভাবতেও পারবেনা. সবাই ভাববে এদের বিয়ে লাভ ম্যারেজ ছাড়া হতেই পারেনা. এতটাই গভীর আমাদের সম্পর্ক. চেনা পরিচিতির পর বন্ধুত্ব, ভালোবাসা সব কবে যে মিলেমিশে এক হয়ে গেছিলো আমরাও জানিনা. এখনো বেবি নিইনি.... পরের বছর ইচ্ছে আছে. আমরা দুজনেই ঠিক করেছিলাম এটা.

যাইহোক.... সঠিক সময় একে একে সবাই আসতে শুরু করলো. আমার কয়েকজন বন্ধু এলো. ওর দুজন বান্ধবী এলো. কিন্তু সে এখনো আসছে না কেন? আমায় তো বললো ঠিক সময় পৌঁছে যাবে.

তুমি তাহলে কখন আসছো? প্যান্টের চেন লাগাতে লাগাতে জিজ্ঞেস করেছিলাম. সেও নাইটিটা গায়ে গলিয়ে বলেছিলো - ঐতো আটটার মধ্যে এসে যাবো......একটা গিফট কিনতে হবে তো নাকি? ও তোমার বৌ পরে....আগে তো আমার বান্ধবী নাকি?

আটটা তো বেজে গেলো... আরও দশ মিনিট হয়ে গেলো.. কই তিনি?

টিংটং করে বেল বাজলো. আমি সবাইকে ছেড়ে এগিয়ে গেলাম দরজার দিকে. খুলে দেখি.... না সে নয়...... আমার বন্ধু রঞ্জিত সস্ত্রীক এসেছে.

আমি হেসে - আরে কি রে ব্যাটা? এতো দেরী করলি? কেমন আছো দীপা? এসো ভেতরে এসো

দীপা ঢুকতে ঢুকতে বললো - আর বলোনা... তোমার এই বন্ধু যা ব্যাস্ত মানুষ...আজ এখানে কাল ওখানে....এলোই তো একটু আগে বাড়িতে..... কই বার্থডে গার্ল?

ওরা এগিয়ে গেলো অনিন্দিতার দিকে. একটু পরেই আবার বেল বাজলো. আবারো খুললাম দরজা. এতক্ষনে দেখা পেলাম তার. হাতে গোলাপের তোরা নিয়ে আরও একটা গিফট নিয়ে হাসি মুখে দাঁড়িয়ে. উফফফফ নীল শাড়িটায় কি লাগছে দেবলীনা কে. আজ দুপুরের মুহূর্ত গুলো পলকের মধ্যে মাথায় আবার মনে পড়েগেলো.

- কি মিস্টার? অতিথিকে এইভাবে বাইরে দাঁড় করিয়ে রাখবেন? ভেতরে আসতে বলবেন না নাকি?

আমি হেসে - প্লিস এসো..... এই অনি... দেখো কে এসেছে

অনিন্দিতা তো খুব খুশি নিজের প্রিয় বান্ধবীকে পেয়ে. বেশ অনেকদিন পরে ওদের দেখা হলো. সবাই গল্প করতে লাগলো. অনি কেক কাটলো. আমকে কেকটা আগে একটু  দিয়ে তারপরে আমার মা বাবা মানে নিজের শশুরমশাই শাশুড়ি মাকে খাওয়ালো. ওদের পায়ে হাত দিয়ে প্রণাম করলো. ওরাও আশীর্বাদ করলো. যেন নিজেরই মেয়ে.

এই ব্যাপারে অনি আমি বেশ লাকি. এইবাড়ির মেয়ে হয়ে গেছে সে আর আমিও ওই বাড়ির ছেলে. নিজের ভালোবাসা আর যত্নে বাবা মায়ের মনে এতটাই জায়গা করে নিয়েছে সে বাবা মায়ের কাছে আমিই যেন পর এখন. হৈহৈ করে আমার বউটার জন্মদিন পালন করা হলো. আমি ওকে একেবারে প্রিন্সেস এর মতো ট্রিট করি. অ্যারিস্টক্রাটিক বড়োলোক বাড়ির একমাত্র মেয়ে বা আমার বস এর আত্মীয়র সুন্দরী রাজকন্যা বলে নয়, সত্যিই ও একটা প্রিন্সেস. আদুরে মেয়ে কিন্তু আবার ততটাই ম্যাচুরড. বাড়িতে সব কাজের লোক থাকা সত্ত্বেও খাবার নিজের হাতে বানাবে আমাদের সকলের জন্য. ওর হাতের খাবার আমাদের খেতেই হবে. আমি জানি.... আমাদের জন্য রান্না করে ও আনন্দ পায়. আর ওই যে শাশুড়ি বৌমা... তারা তো একেবারে বান্ধবী. একসাথে রান্না করা, আড্ডা দেওয়া সিরিয়াল দেখা সব একসাথে. মানুষটা যেমন আমার স্ত্রী, তেমনি বন্ধু আবার তেমনি রাতে প্রেমিকা. ওর আর আমার প্রায় প্রতি রাত আজও শুরুর দিনগুলোর মতোই পূর্ণ রঙিন.

রঙ থেকে মনে পড়লো...... নীল রঙের শাড়ি পড়া সুন্দরী কোথায় গেলো? সবাইকেই তো গল্প করতে দেখছি.... সে কোথায়? রঞ্জিতের সাথে এতক্ষন গল্প করছিলাম আর আমার চোখ দুটো ওই সুন্দরীকে খুঁজছিলো. এখানে নেই... তারমানে নিশ্চই টয়লেট গেছে. এবারে আমার চোখ দুটো অনিন্দিতার সাথে মিললো. সবার সাথে গল্প করতে করতেও সে আমার দিকে সেই প্রেমিকার চাহুনি দিয়ে এমন একটা হাসি উপহার দিলো যে ইচ্ছে করছিলো এক্ষুনি ওকে........ কিন্তু সেই উপায় যে নেই. কিন্তু খুব দুস্টুমি করতে ইচ্ছে করছে. অনিন্দিতা না হয় পার্টিতে ব্যাস্ত. কিন্তু তার বান্ধবী তো আছে.

রঞ্জিতের থেকে সাময়িক বিদায় নিয়ে আমি আমাদের ঘরের দিকে এগোতে লাগলাম. সবাই ড্রইং রুমে ব্যাস্ত গল্প করতে. আমি চলে এলাম আমাদের ঘরে. ওটাতেই জয়েন্ট বাথরুম. ঐতো লাইটের সুইচ অন করা. ঘরের দরজাটা লাগিয়ে দিলাম. অপেক্ষা করছি সুন্দরীর. তাও আবার বাথরুমের দরজার পাশেই. উফফফফ আসন্ন মুহূর্ত ভেবেই কেমন কেমন করছে.

দরজা খুললো সে. বেরিয়ে এসে এগিয়ে যেতে লাগলো আমাদের ড্রেসিং টেবিলের দিকে. লক্ষই করেনি বা বলা উচিত ভাবতেও পারেনি যে পেছনে কেউ থাকতে পারে. আমিও অমনি পেছন থেকে হাত বাড়িয়ে টেনে নিলাম তাকে নিজের কাছে. প্রায় আছরে পড়লো আমার বুকে. পলকের জন্য হয়তো আঁতকে উঠেছিল. কিন্তু সম্মুখে বন্ধু পতি দেখে সে হেসে ফেললো.

- একি... তুমি এখানে কি করছো.... ছাড়ো....

- উহু... ছাড়বো বলে এসেছি নাকি... তোমায় একা পাবো বলেই তো

- আরে... বাড়িতে লোক ভর্তি..... কাকু কাকিমারা ওই ঘরে আর তুমি!!

- আরে সবাই তো ওই ড্রইং রুমে.... সবাই ব্যাস্ত.... আর আমার বাবা মা এখন নিজের বৌমাকে নিয়ে ব্যাস্ত.... নো চিন্তা

- আর অমনি তুমি সুযোগ বুঝে এই ঘরে চলে এসেছো না? উফফফ একটু যে শান্তিতে কাজকর্ম করবো তার জো নেই.....

কোমর জড়িয়ে আরও নিকটে এনে দেবলীনার নাকে নাক ঘষে বললাম - তোমায় দেখার পর থেকে যে আমি শান্ত নই সেটার কি হবে?

- খুব না? আমার বন্ধুটাও বা কম কি হুম? ও কি কম সুন্দরী নাকি? আমার থেকেও বেশি সুন্দরী ও.

আমি হেসে - ও তো আমার প্রিন্সেস...... তোমার বন্ধু তো আমার হৃদয় জুড়ে.... সেখানে অবশ্য তুমিও আছো.....

- হুমম... খুব বুঝেছি...... বৌও চাই, আবার বৌয়ের বান্ধবীও চাই.....

- কি করবো বলো..... তুমি তো জানো....... আমার একটু বেশিই ক্ষিদে পায়

- যা অসভ্য! ছাড়ো এবার.... ওরা সবাই তোমায় খুঁজতে না চলে আসে

- উফফফ কেউ আসবেনা..... উমমম

দেবলীনার ওই সেক্সি ঘাড়ে মুখ গুঁজে দিলাম. আমার সাথে লেপ্টে রয়েছে সে. ওর স্তন দুটো আমার বুকে অনুভব করছি. সেও উত্তেজিত হচ্ছে নিশ্চই কিন্তু প্রকাশ করছেনা.

- আহ্হ্হঃ প্লিস এখানে নয়..... কেউ এসে পড়বে ছাড়ো অভিক

- একটু সোনা... প্লিস বেবি.. একটু আদর করতে দাও প্লিস উমমম

দেবলীনা হেসে - দুপুরে ওতো আদর করলে.... তারপরেও আদর চাই?

আমি ওর মুখের দিকে তাকিয়ে - ওই যে একটু আগেই বললাম..... আমার কি যেন একটা বেশি....

তারপরেই স্ত্রীয়ের সুন্দরী বান্ধবীর ঠোঁট জোড়া চুষতে শুরু করলাম. সেও আমায় জড়িয়ে কিস উপভোগ করতে লাগলো. ঠিক দুপুরেও ওর ঠোঁট চুষেছি... তফাৎ এইটুকুই যে এখন ঠোঁটে লিপস্টিক মাখা. যেন আরও টেস্টি লাগছে ঠোঁট জোড়া.

একটু পরে ও জোর করে আমায় সরিয়ে দিলো. নিজের শাড়ির আঁচল ঠিক করতে করতে বললো - না অভিক..... আর না.... এতটা রিস্ক নেওয়া একদম ঠিক না.... পরে সব হবে... আমি যাই.

যাওয়ার আগে অবশ্য নিজেই এগিয়ে এসে আমার ঠোঁট থেকে নিজের লিপস্টিক মুছে দিয়ে একটা দারুন সেক্সি লুক দিয়ে নিজেকে একবার আয়নায় দেখে নিয়ে বেরিয়ে গেলো. কি আর করা? আমিও ঢুকলাম বাথরুম. নইলে ছোটভায়ের প্যান্টের ভেতরে যা অবস্থা.... বাথরুম করে হালকা না হলে সে শান্ত হবেনা.

আবারো জয়েন করলাম পার্টিতে. সব মেয়েরা একসাথে আড্ডা দিচ্ছে. আমরা কয়েকজন আলাদা আড্ডা দিচ্ছি. বাবা মা নিজেদের ঘরে একতলায় চলে গেছেন. ছোটদের মাঝে কতক্ষন আর থাকবেন. আমিও আড্ডা দিতে দিতে সুন্দরীদের ঝাড়ি মারছি. যে কজন রয়েছে সবকটাই দারুন জিনিস... ইনক্লুডিং মাই ওয়াইফ. আমার আশেপাশে থাকা পুরুষেরা কজন সেই সুন্দরীদের দেখছে আন্দাজ করতে পারিনা কিন্তু আমি অতগুলো সেক্সি মেয়ে মানুষ দেখে বেশ গরম হয়ে গেছি.

আমার প্রিন্সেস নিজে যা সেজেছে... উফফফফ ওই সবুজ শাড়িটা, স্লিভলেস ব্লউস, গলায় আমার দেওয়া হারটা, টানা টানা চোখ, সেক্সি নোস এন্ড লিপ্স তার ওপর লম্বা ধাচের শরীরে অমন ফিগার উফফফফ. রোজ আমার পাশে ঘুমোয় এই নারী কিন্তু তাও যেন নতুন সবসময়. আর তার পাশের জন বন্ধু পত্নী দীপা ম্যাডাম... সেও তো বেশ ভালোই জিনিস, আর তার পাশের জন অতটা নয় কিন্তু খারাপ মোটেও নয়, আর তার পাশের জনকে তো একটু আগেই বেডরুমে......... উফফফফ তাছাড়া দুপুরে অফিস কেটে তার ফ্ল্যাটে তার সাথে সময় কাটিয়েছি. কে বলবে অমন হাসিমাখা মুখে আড্ডায় ব্যাস্ত মহিলার ভেতরের আগুন কি সাংঘাতিক! ওই জন্যই বোধহয় প্রথম বিয়েটা........ বর বেচারা বোধহয় তৈরী ছিলোনা এমন বাঘিনীর জন্য.

আড্ডা, গল্প আর শেষে খাওয়া দাওয়ার পর একে একে সবাই বিদায় নিলো. দেবলীনাকে এগিয়ে দিতে আমি গেলাম. ট্যাক্সিতে তুলে তবে ফিরলাম. যতই দুস্টু হই এইটুকু করা আমার উচিত অবশ্যই. তবে মেইন রাস্তা যাবার আগে পর্যন্ত অবশ্য তাকে............ ওই আরকি... একটু দুস্টুমি. ফিরে এলাম. অনিন্দিতা বাবা মাকে খেতে দিয়ে দিয়েছে. আমি আর অনিও বাবা মায়ের সাথে বসে খেয়ে নিলাম. তারপরে ফ্যামিলি আড্ডা চললো বেশ কিছুক্ষন. তারপরে তাদের গুডনাইট জানিয়ে ফিরে এলাম দোতলায়. সব অগোছালো হয়ে রয়েছে. আমি আর অনি থার্মোকলের প্লেটগুলো নিয়ে ডাস্টবিনে রেখে ঘরের দিকে পা বাড়ালাম. বাকি কাজ ও সকালে দেখা যাবে. অনিন্দিতাকে ওর মা ফোন করলো তাই ও ফোনে ব্যাস্ত হয়ে গেলো. 

আমি বাথরুম থেকে ফ্রেশ হয়ে বেরিয়ে এলাম. ওর ততক্ষনে কথা বলা শেষ. ও দেখলাম ড্রেসিং টেবিলের সামনে বসে নিজের জুয়েলারী গুলো খুলছে. মাঝে মাঝে ভাবি জিজ্ঞেস করবো - তুমি নিজেই তো একটা জুয়েলারীর দোকান.... স্বর্ণ দিয়ে গঠিত প্রতিটা অঙ্গ, হীরের তৈরী দন্ত, চকমকি আঁখি জোড়া......তারওপর ওতো গয়না পড়ার কি দরকার. উফফফফ পেছন থেকে ওই লো কাট ব্লউস পরিহিতা সুন্দরীকে কি লাগছে. আয়নায় প্রতিফলনে আমার সাথে চোখাচুখী হতে মিষ্টি করে হেসে কানের দুল খুলতে লাগলো সে.

- আজকে কিন্তু দারুন লাগছিলো তোমায়. যত জন এসেছিলো তারমধ্যে সবচেয়ে সেরা কিন্তু এই আমার বৌটাকেই লাগছিলো.

- তাই বুঝি? বাবা.... বৌয়ের প্রশংসায় পঞ্চমুখ দেখছি আজ. কি ব্যাপার?

- রিয়ালি.. আই মিন ইট.... আজ কিন্তু যা লাগছে না তোমায় এই শাড়িটায়... উফফফফ.... কে জানে... কতগুলো চোখ ঘুরঘুর করেছে এই ফিগারের ওপর

- কেন? জেলাস নাকি?

- না...... আমি অমন নই.... সুন্দর জিনিসের ওপর চোখ যাবে সেটাই তো স্বাভাবিক... কেউ যদি দেখেও থাকে ইটস ওকে.

- বাবা... কি হলো আজ তোমার....দার্শনিক হয়ে গেলে দেখছি..... আচ্ছা শোনো না..... এই হারটা খুলো দাও না গো.... খুলতেই পারছিনা. মনে হয় কয়েকটা চুলের সাথে আটকে গেছে.

আমি বিছানা থেকে নেমে এগিয়ে গেলাম অনির দিকে. ও নিজের লম্বা সিল্কি চুলের গোছাটা দু হাতে তুলে ধরে আয়নায় তাকিয়ে. উফফফফ যেন পাথর ভেঙে গড়া শৈল্পিক কারুকার্যপূর্ণ নারী মূর্তি. আমি হারটা খুলতে খুলতে ইচ্ছে করে ওর পিঠে হাত বোলাতে লাগলাম. ঘাড়ের জায়গাটায় আঙ্গুল দিয়ে ধীরে ধীরে ওপর নিচ করতে লাগলাম. আয়নায় ওর মুখের হাসি দেখে বুঝলাম সেও সব বুঝতে পারছে. ইচ্ছে করে নিচু হয়ে ওটা খোলার বাহানায় ঝুঁকে দাঁড়ালাম.

- কি গো? কি হলো? খুলছেনা?

- দাড়াও একমিনিট.....ভালো করে দেখি কি হয়েছে 

- হুমমম....... অসভ্য (খুব নিচু গলায়)

খুলে দিলাম হারটা. ও নিজের চুলের গোছা নামিয়ে দিতেই যাচ্ছিলো কিন্তু ওগুলো এবার আমি ধরে আবার ওপরে তুলে ধরলাম আর অনিন্দিতার মসৃন পিঠে ঠোঁট বোলাতে লাগলাম.

- উমমমমম.... এখন এসব শুরু করোনা...... ছাড়ো.... এমনিতেই এতো ধকল গেছে... ওসব পরে হবে... ছাড়ো....

- প্লিস... আমি সব খুলে দি? তুমি টায়ার্ড... আমি হেল্প করে দিচ্ছি.....নো টেনশন 

- এই..... কি হচ্ছে কি? উফফফ অসভ্যতামি শুরু করলে আবার?

অনির ব্লউসটা খুলে দিলাম.... তারপর ভেতরের অন্তর্বাসের হুক গুলো খুলে ওই নগ্ন পিঠে চুমু দিয়ে ভরিয়ে দিতে লাগলাম. অনিন্দিতাও চোখ বুজে নিয়েছে. সম্পূর্ণ নগ্ন নারীর পিঠের সৌন্দর্যর আকর্ষণ এক রকম..... কিন্তু ব্রা পড়া অথচ হুক গুলো খোলা পিঠের আকর্ষণ উফফফফফ!! যেন শতগুন বেশি.

আমার অনির উন্মুক্ত পিঠে ঠোঁট বোলাতে লাগলাম. ঠিক এইভাবে আজকে দুপুরে ওর প্রিয় বান্ধবীর সেক্সি পিঠেও চুমু খেয়েছি. তখন দেবলীনা যেভাবে রিয়াক্ট করছিলো আমার অনিও সেই ভাবেই রিয়াক্ট করছে... বোধহয় সব নারীই এইভাবে রিয়াক্ট করে এই সময়. স্ত্রীয়ের পিঠ চুম্বনের সময় উত্তেজনা আর তার সহিত আজ দুপুরের প্রতিটা মুহূর্তের পুনরায় মনে পড়া... দুই মিলে আমার নিম্নঙ্গে ঝড় তুলেছে. দুপুরেই সেটাকে দেবলীনা শান্ত করেছে... কিন্তু আবার সে অবাধ্য হয়ে উঠেছে আরেকজনের জন্য.

- ব্যাস... অনেক হয়েছে.... এবার ছাড়ো......

- প্লিস বেবি আরেকটু......

- অভীক!

ঠিক বড়োরা ছোটদের নাম দৃঢ় কণ্ঠে নিয়ে কঠিন চোখে তাকায়, আমার বউটাও ওই ভাবে আমায় দেখলো..... ব্যাস.... কি আর করার.... থামতেই হলো. ওর অবাধ্য হতে ইচ্ছে করে না. উঠে দাঁড়ালাম দুজনেই. ওর কাঁধে নিজের মাথা রেখে আয়নায় ওর মুখ দেখতে দেখতে বললাম - সবাই তো যে যার গিফট দিলো.... কিন্তু এখনো তোমার জন্য আনা গিফটটাই তো দেওয়া হলোনা.

অনি - ওমা....তাইতো..... কই আমার গিফট... কে জানে আবার কত টাকার জিনিস কিনেছো. আগের বার এই হারটা কিনে এনেছিলে আজ আবার কি এনেছো?

আমি - হু হু বাবা...স্পেশাল গিফট.. এই হারটা তো জাস্ট কিচ্ছু না ওর সামনে. 

অনিন্দিতা - কি দরকার ছিল আবার একটা দামি গিফটের? মানে তুমি যে কি করোনা......

- আমার প্রিন্সেসের জন্য স্পেশাল উপহার আনবোনা... তা কি হয়

- কি যে করেনা এই লোকটা.....কোথায় সেটা দেখি? কি এনেছো

- উহু..... আগে এসব পাল্টে ফ্রেশ হয়ে বিছানায় এসো..... নিজের হাতে দেবো তোমায় ওটা

- তুমিও না.... পাগল একটা..... আচ্ছা চেঞ্জ করে আসছি

অনিন্দিতা চেঞ্জ করতে চলে গেলো. আমি বিছানায় গিয়ে বসলাম. অনি বাইরে আসলে ওকে ওর উপহারটা দেবো. নিশ্চই দারুন খুশি হবে. টেবিলে রাখা গিফটটার দিকে দেখে একবার হাসলাম. পকেট থেকে একটু আগেই বার করে রেখেছি. সেটা হাতে নিয়ে একবার অনির মুখটা মনে পড়লো. এর ভেতরে যেটা আছে সেটা যখন ও হাতে পাবে .... ভেবেই হাসিটা বৃদ্ধি পেলো.

 যাকগে.....ও ফিরুক... ততক্ষনে বরং আমি একটা কাজ করি. আমার ফোনটা নিয়ে আজকের তোলা ফটো গুলো দেখতে লাগলাম. আমার বাবা মার সাথে অনি, আমার সাথে একটায় অনি, বন্ধুদের সাথে আমার সেলফি, সবকটা বান্ধবীর একটা ছবি........ ওটাই ভালো করে দেখতে লাগলাম.

একটা মুখ যুম করলাম. স্ক্রিনে ফুটে ওঠা হাসিমুখটা যার....এই ঘরেই তাকে একা পেয়ে পার্টি চলাকালীন আদর করছিলাম. যদিও তখন কিছুই হয়ে ওঠেনি.... কিন্তু আগেই তো অনেক কিছু করে এসেছি এই নারীর সাথে. পুরো তৈরী জিনিস. পরের স্বামীকে পটাতে বেশিক্ষন লাগেনা. আর আমিতো..... এভারেডি. তাই আমায় পটাতে... বা বলা যেতে পারে ওকে বিছানায় তুলতে খুব বেশি সময় লাগেনি. দারুন খেলতে পারে মানতেই হবে. এইতো আজকেই...... উফফফ মনে পড়ে গেলো মুহুর্তটা....

বিছানায় শুয়ে আমি. আমার ওপর জাম্প করে চলেছে আমার স্ত্রীয়ের বান্ধবী. পুরো ব্যবহার করছে আমার পেনিসটা. আমার বুকে দুই হাত রেখে ব্যাঙের মতো বসে পকাৎ পকাৎ করে চুদছে আমায়. উফফফফ দারুন আরাম পাচ্ছে ওর এক্সপ্রেশন দেখেই বোঝা যাচ্ছে. চোখ দুটো আধবোজা.... মুখ দিয়ে নারী হুঙ্কার বেরিয়ে আসছে...... উফফফফ মেয়েদের এই রূপটা সবচেয়ে খতরনাক. কোনো লজ্জা ভয় শঙ্কা নেই... সব ভুলে জাস্ট ফান এন্ড ফাক.

আমি ডানদিকে তাকালাম. বিছানা থেকে আয়নাটা সোজাসুজি একদম. ওর লাফানো, দুদুর দুলুনি সব পরিষ্কার ফুটে উঠেছে ওই আয়নায়. ড্রেসিং টেবিলের সামনে নানারকম মেয়েদের সাজার সরঞ্জাম রাখা, উফফফফ আজও বুঝতেই পারলাম না...... সুন্দরী মেয়েদের ঘরেই কেন সবথেকে বেশি এসব জিনিস থাকে. এমনিতেই তো দেবলীনার এমন সেক্সি রূপ........ মেকাপ না করলেও ছেলেদের ডান্ডা খাড়া করতে সক্ষম এই নারী, তাও কেন প্রয়োজন এসবের?

হয়তো ছেলে বলে এসব আমি ওতো বুঝিনা.... মেয়েরাই ওসবের মর্ম বুঝবে. কিন্তু ছেলে হিসেবে আমি যেটা বুঝি সেটা হলো সুখ আদায় করা...... কখন বিছানায় নিজেকে খেলতে হবে আর কখন খেলাতে হবে এটা আমরা ভালো ভাবেই জানি. এখন দেবলীনা আমায় নিয়ে খেলছে... খেলুক..... এরপর যখন আমি ওকে নিয়ে খেলতে শুরু করবো.... তখন বুঝিয়ে দেবো আমরা পুরুষেরা কি জিনিস.

- আজকে না তোমার বৌয়ের জন্মদিন.... আর তুমি কিনা আমার বাড়িতে এসে এসব করছো.... কেমন স্বামী তুমি (ইয়ার্কি মেরে দেবলীনা এসব বললো)

আমি ড্রেসিং টেবিলের ওই মেকাপের জিনিসপত্র গুলোর জায়গায় একটা জিনিসকে ভালো করে লক্ষ করছিলাম.... ওর কথাটা শুনে হেসে বললাম - আচ্ছা? এখন সব দোষ আমার না? আমাকে বার বার কে শোনাচ্ছিলো যে তুমি আসোই না...... আমাকে ভুলেই গেছো.... আমাকে মনে পড়েনা.. এসব বলে ইমোশানাল ব্ল্যাকমেল কে করছিলো? আজ যখন এলাম তখন আমি ভিলেন না?

দুস্টু হাসি হেসে উঠলো মেয়েটা. উফফফ মেয়েদের এই স্বভাবটা খুব বাজে লাগে আমার...... নিজেই সবকিছুর শুরু করবে, আর সব দোষ পরে চাপাবে আমাদের ওপর. তবেরে........ দিলাম নিচ থেকে ঠাপ... একের পর এক

অমনি দুস্টু হাসি মিলিয়ে গেলো..... অসহায় কামুক মুখে আমার সামনে ঝুঁকে আহঃ আহঃ স্লো স্লো অভীক বলে চিল্লাতে লাগলো.

আহ্হ্হঃ অভি স্লো ডাউন টাইগার.... আহ্হ্হঃ বেবি স্লো.. আহ্হ্হঃ

ওর এই কাতরানী দারুন লাগে আমার. উফফফফ অসহায় কামুক সেক্সি মুখটা দেখলে মনে পড়ে..... আরেকজনের মুখেও এমন ছাপ দেখেছিলাম. সেটা আলাদা চ্যাপ্টার. 

এতক্ষন ধরে আমায় ওপর উঠে আমায় আয়েশ করে ইউস করছিলো মালটা.... ভেবেছিলো সোনামুনি নিজের মতো চালনা করবে আমায়.... কিন্তু আমি যে একজনেরই কথা মেনে চলি... আমার প্রিন্সেস.... ও বাদে কোনো অন্য নারী আমায় নিজের ব্যবহার করতে পারবেনা... বরং আমিই তাদের নিজের মতো ব্যবহার করবো. আমার পুরুষালি গাদন নিতে নিতে অভ্যস্ত হয়ে গেলো দেবলীনা কিছুক্ষনের মধ্যে. এবার আর থামতে বলছে না আমায়... বরং গোঙ্গাচ্ছে উত্তেজনায়. মুখে পূর্ণ হবার হাসি. ওই এক্স হাসব্যান্ড নাকি 2 মিনিট নুডুলস ছিল, আর আমি?...থাক....নিজের প্রশংসা কি আর করবো. সেটা তো আমার ভোগ করা সুন্দরীরা করে. প্রিন্সেস একটু বেশিই করে. 

- উফফফফ অনিন্দিতা সামলায় কিকরে তোমায় আহ্হ্হঃ.... যা একখানা যন্ত্র বানিয়েছো উফফফফ..... আহ্হ্হ... আমার এক্সটার ঐটা যদি এমন হতো... হুহ.. ব্লাডি ইমপোটেন্ট!!

- আরে আর ওসব পুরোনো কাসুন্দি ঘেটোনা.. ভুলে যাও ওটাকে

- কবেই ভুলে গেছি... বলা উচিত তুমিই ভুলিয়ে দিয়েছো

আমি হেসে বললাম - ও মানে তোমার বন্ধুটিও আগে তোমার মতো এমন করতো.. এখন পুরোটা নিয়ে নেয়..... এখন তো এমন অবস্থা যে না দিলে বরং রেগে যায়.

- তুমি আমার বন্ধুটাকে একেবারে নস্ট করে ছাড়লে দেখছি....

- উহু... উল্টো

- মানে?

- তোমার ওই বন্ধুই আমায় নস্ট করে ছেড়েছে...বুঝলে বেবিডল 

- অমন সুন্দরী বৌ পেলে তোমার মতো বাজে লোক এমনিতেও নস্ট হবে.... আমিই মাঝে মাঝে জেলাস হয়ে যাই তোমার বৌটার রূপে

- তোমার বন্ধু জানে যে তার বেস্ট ফ্রেন্ড তার ওপর জেলাস?

- এসব কথা কি জানাতে হয় নাকি বুদ্ধু? মাঝে মাঝে খুব হিংসে হয় ওর ওপর... এমন রূপ পেলো, এমন শশুরবাড়ি পেলো........ এমন একটা হ্যান্ডসাম স্বামী পেলো.

- ও তাই? তা সেই হাসব্যান্ড তো আজকাল তোমারো সেবা করছে.....

- কই আর করছে? কতদিন পর এলে তুমি..... কতবার তোমায় নিজের করে পেতে চেয়েছি জানো

- সরি সোনা... কিন্তু কি করবো বলবো.. সব সামলে আর আসাই হয়না.. আমিও তো  চাই তোমায় বলো... ইয়ু নো দ্যাট... একটা প্রশ্ন করবো তোমায়?

- হুমম করো.....

- আমি কি বাজে লোক নাকি ভালো লোক?

- এমন সময় এই প্রশ্ন কে করে? আহ্হ্হ

- প্লিস... তোমার থেকে জানতে চাই....

- জানিনা তুমি বা আমি ভালো না খারাপ.... আমরা ভুল না ঠিক.... আমি জানি তুমি আমায় চাও আমি তোমায়.... তুমি আমায় প্লেযার দাও... যা ওই লোকটা কোনোদিন দিতে পারেনি.... হ্যা আমি আর তুমি অনিন্দিতা কে ঠকাচ্ছি.... কিন্তু আমি জানি তুমি ওকে কতটা ভালোবাসো, আর আমিও তোমায় ওকে ছেড়ে আমায় বিয়ে করার কথা বলিনি.. বলবোও না........ কিন্তু আমরা থেমে থাকবো কেন...? আমরাও নিজেদের মতো একে অপরকে ইনজয় করবো....আহ্হ্হঃ উমমমম.. এই যে তুমি আমায় যখন এমন করে আদর করো... বিলিভ মী.... আমি যে কি আরাম পাই আমি বলে বোঝাতে পারবোনা...... দিস ফিলিং... উহ্হ..ফাক!!

ইচ্ছে করে নিচ থেকে আরও জোরে ঠাপাতে লাগলাম. সাথে সাথে ওর ওই মোনিং বেড়ে গেলো. আমায় প্রায় খামচে ধরে গোঙ্গাচ্ছে. দারুন আরাম পাচ্ছে ও. একটা মেয়েকে নিজের সাথে মিলনে মজা পেতে দেখলেও মনে হয় পুরুষ হওয়া সার্থক. নিজে হ্যান্ডেল মেরে তো সুখ পাওয়াই যায়... কচি বয়সে কি কম মেরেছি? কিন্তু ওই জিনিস আরেক নারীর ভেতরে ঢুকে যদি তাকে সুখ দেয় তবেই পুরুষের আসল সুখ লাভ হয়.

আবারো আয়নার দিকে তাকালাম. প্রতিফলিত মুহুর্ত গুলো যেন আমায় আরও উত্তেজিত করে তুললো. সামনে থেকে শুধু ওর মুখ আর বুক দেখতে পাচ্ছিলাম, কিন্তু আয়নায় প্রায় পুরো শরীরটা আমার সামনে. উফফফফ কিভাবে আমার যন্ত্রটা চোখের সামনে ঢুকছে বেরোচ্ছে, ওর ওই সেক্সি পাছা, পুরো সাইড এঙ্গেলটা স্পষ্ট আমার সামনে. এবারে ওকে নিয়ে ঘুরে গেলাম. এবার আমি ওপরে... ও নিচে. এবারে আমার খেলার সময় নারী শরীর নিয়ে.

আমার স্ত্রীয়ের থেকে  দেবলীনা উচ্চতাতেও কিছুটা ছোট, কিন্তু শরীর দারুন. না ফ্যাট না একদম স্লিম...... এমন শরীর নিয়ে খেলার মজাই আলাদা. আমার প্রিন্সেসেরও এরকম ফিগার... তার ওপর প্রায় আমার সমান লম্বা.... যেন কোনো মডেল! দেবলীনাকে নিচে ফেলে শুরু করলাম আমার খেলা. দুই পা দিয়ে আমার কোমর জড়িয়ে, দুই হাত দিয়ে আমার পিঠ জড়িয়ে অসাধারণ কামুক দৃষ্টিতে আমার  কর্তব্য পালনের অপেক্ষায় সে. আমিও আর পারলাম না.... ওই সেক্সি হালকা পুরু ঠোঁট দুটো চুষতে চুষতে কোমর নাড়াতে শুরু করলাম.

ঠিক করে গোঙাতেও পারছেনা সুন্দরী কারণ ওর ঠোঁট চুষছে আমার ঠোঁট. তাও নানারকম আওয়াজ বেরিয়ে আসছে ওর থেকে. সাথে মিলনের কামুক শব্দ তো আছেই. আমার চুল খামচে ধরেছে দেবলীনা উত্তেজনায়. আমিও এবার শরীর বেশ জোরে আগে পিছে করছি. আহ্হ্হঃ তলপেটে সুখের বন্যা বইছে. বার বার আমার ফুলকো অন্ডথলি গিয়ে ধাক্কা মারছে ওর নিতম্বের নিচের অংশে. থপ থপ থপাস জাতীয় শব্দ উৎপন্ন হচ্ছে তার ফলে আর পুরুষাঙ্গ ও নারী যোনির মিলনে পচাৎ পচাৎ পচ জাতীয় শব্দ. উফফফফ এই দুই মিলে ঘর ভরিয়ে তুলেছে. এসব শুনলে নারীর কতটা উত্তেজনা হয় বলতে পারবোনা কিন্তু পুরুষেরা আর মানুষ থাকেনা.... এইটুকু বলতে পারি.

আমিও আর মানুষ নেই. স্বার্থলোভী ক্ষুদার্থ বাঘ! একটু আগে পর্যন্তও এই নারীর সুখের কথাও ভাবছিলাম আমি. কিন্তু এখন শুধু নিজের সুখের কথা ভাবছি. আমার যন্ত্রটা সজোরে গেথে দিচ্ছি ওই যোনির ভেতর, আবার বের করে আনছি, পুনরাবৃত্তি করছি বার বার. আর আমার শিকার........ আনন্দে চিল্লাছে. উফফফ কামসুখে নারী চিৎকার যে কি জিনিস সেটা পুরুষেরা ভালো করেই বোঝে. কখনো ওর দিকে, আবার কখনো আয়নায় দেখতে দেখতে নিজের কাজ করছি. এখন তো আমার ধাক্কার ফলে ওই খাটটাও কাঁপছে একটু একটু. ভাগ্গিস আগেও দুবার এই নারীকে এইভাবে ভোগ করেছি.... নইলে আজ প্রথমবার হলে... রাতে বন্ধুর জন্মদিনের পার্টিতে আসতে পারতো কিনা সন্দেহ.

ওহহহ্হঃ অভি...... প্লিস হারডার.... হারডার..... শেষ করে দাও আমায়..... জাস্ট শেষ করে দাও.... আহ্হ্হঃ ইয়া... ইয়া... ইয়া.... ওহহহ ফাআআআকক!! দ্যাটস ইট বেবি..... আই আম ইউর ফাকিং হোর..... ইউস মী....

বোঝো....... নারী নিজেই বলছে সে আমার পার্সোনাল হোর.... ব্যবহার করো আমায়. মুচকি হাসলাম আমি. যখন এসেছিলাম বাড়িতে..... আর খেলার সবে শুরু করছিলাম তখন ও আদেশের সুরে বলেছিলো - আজ আমি তোমায় করবো..... আই এম গনা ইউস ইউ টুডে.... এটাই তোমার পানিশমেন্ট এতদিন না আসার. তাই হয়েও ছিল... আমার ওপর চড়ে আমার হাত দুটো আমারই বেল্ট দিয়ে বেঁধে আমার ওপর লাফাচ্ছিলো সে. যেন আমি ওর সেক্সটয়.... খুব মজা পাচ্ছিলো শালী এইভাবে পুরুষকে নিচে ফেলে নিজের মতো ব্যবহার করতে. ডোমিনেট করে খুব মজা পায় এই মডার্ন সেক্সি মালগুলো.

কিন্তু যেই পুরুষ নিজের খেলা দেখাতে শুরু করলো... তখন নারী বুঝলো আসল মজা পুরুষের ওপরে নয়... তার শরীরের নিচে থেকে পাওয়া যায়. তাই তো সেই আদেশ এখন অনুরোধ হয়ে গেছে..... ডোমিনেশন এখন পাল্টে গিয়ে নিজেকেই ইউস করার কথা বলছে. আমি মেয়েদের সম্মান করি অবশ্যই. কিন্তু এই একটা ব্যাপারে আমি মনে করি নারী নয়... পুরুষ নিজে ডোমিনেট করবে..... প্রতি মুহূর্তে নারীকে বুঝিয়ে দেবে পুরুষের আসল ক্ষমতা ও তেজ. অবশ্য... মাঝে মাঝে.... নারীকে দিয়ে সেটা করলেও অন্য রকম মজা আসে.... এই যেমন আমার প্রিন্সেস.... যেমন আমার নিচে আসার জন্য পাগলামি করে, আবার কঠিন ভাবে বকাও দেয় যখন আমি দুস্টুমি করি. ওটা যদিও আমাদের স্বামী স্ত্রীয়ের নিজস্ব ব্যাপার.

অনিন্দিতার প্রিয় বান্ধবীকে ডগি স্টাইলে নিচ্ছি এবার. বারবার আমার তলপেটের ধাক্কা লেগে ওর ওই পাছা দুটো কেঁপে কেঁপে উঠছে. এবারে স্পষ্ট দেখছি আমার চোদোনবাজ বাঁড়াটা কিভাবে স্ত্রীয়ের বন্ধুর রসালো গুদে পুরো ঢুকে আবার বেরিয়ে আসছে. উফফফফফ পুরোটা ঢুকিয়ে মাঝে মাঝে ওকে পেছনের দিকে টেনে চেপে ধরছি জোরে. দুজনেই কেঁপে উঠছি তখন আনন্দে. ওই অবস্থায় ঘষে ঘষে ঠাপাচ্ছি. ওর পায়ের থাই গুলো কেঁপে উঠছে তখন শিহরণে. এটা অনিন্দিতারও ফেভরিট. উফফফফ স্ত্রীয়ের বন্ধুকে চুদতে চুদতেও..... স্ত্রীয়ের সেক্সি ফিগার আর আমাদের সেক্স এর মুহুর্তগুলো ভাবছি. ওটা একটা আলাদাই অনুভূতি! একজনকে ভোগ করতে করতে অন্য নারীর সাথে মিলনের মুহূর্তগুলো রোমন্থন করা... আহ্হ্হ!!!

- উফফফফফ তোমার মতো দস্যুকে কিকরে আঃহ্হ্হঃ..... কিকরে সামলায় আমার বন্ধুটা? না জানি কিকি কোরো তুমি বেচারির সাথে...!

আমি মুচকি হাসলাম ওর কথা শুনে. মনে পড়ছে আমি আর অনির একান্ত কিছু দুস্টু মুহুর্ত. তারপরে তাকালাম আয়নার দিকে. উফফফফ কি দৃশ্য চোখের সামনে. এক পুরুষ ভোগ করে চলেছে এক নারীকে. নারীর চোখে মুখে আনন্দের ছাপ স্পষ্ট, পুরুষের মুখে লোভের ছাপ. অনেকে পুরুষের চিহ্নিত নারী শরীর পাবার আগে পর্যন্ত খুব লোভ লালসা থাকে... একবার পেয়ে গেলে সেটা কমে যায়, কিন্তু আমার ক্ষেত্রে সেটা প্রযোজ্য নয়. আমি ওতো সহজে তেষ্টা ক্ষিদে কোনোটাই মেটেনা. তাছাড়া নারীদের বার বার ভোগ করার মধ্যে একটা আলাদা নিষিদ্ধ আনন্দ আছে... চেনা শরীরটা নিয়ে কতরকম ভাবে খেলা যায় তা আবিষ্কার করার মজাই আলাদা.

দেবলীনার ওপর প্রায় দাঁড়িয়ে অর্ধেক ঝুঁকে ভয়ানক গতিতে ঠাপাচ্ছি এবারে. শালীর মাথাটা বিছানায় ঠেকিয়ে চেপে ধরে আছি... দেখ মাগি দেখ! আমি কি জিনিস দেখ শালী! কোনো মায়া দয়া আর নেই এখন আমার মধ্যে. শুধুই নিজের স্বার্থ. আঃহ্হ্হঃ নারী গর্জন বেরিয়ে আসছে ওর মুখ থেকে. দাঁতে দাঁত চিপে হিংস্র গর্জন করে চলেছে দেবলীনা. যেন বাঘিনী..... হ্যা সত্যিই তাই তখন ও. আমি আমার মুখ ওর সামনে নিয়ে এলাম আরও ঝুঁকে. ভয়ানক কামুক ক্রুদ্ধ দৃষ্টিতে তাকালো সে আমার দিকে.

- ইউ ওয়ান্ট মোর হা? মোর হার্ড? ইয়া?

- ইয়া..... ফাক মী মোর.... ইউস মী..... শো মী ইউর পাওয়ার.....

উফফফফ কামলীলার চরম মুহূর্তের ঠিক পূর্বে নারীর মুখে যে এক্সপ্রেশন ফুটে ওঠে... সেটা দেখলে এমনিতেই পুরুষের এন্টেনা খাড়া হয়ে যায়, আমিতো তখন গাদন দিচ্ছি... উফফফফফ আমার অবস্থা আমিই জানি. বীর্যথলি ফুলে শক্ত হয়ে গেছে... বার বার গোলাপি যোনি পাঁপড়িতে ধাক্কা মারছে সেটি আর তারফলে আরও মজা পাচ্ছে দেবলীনা. মাঝে মাঝে মনে হয়... পুরুষের থেকে নারী অধিক মাত্রায় মজা পায়.

পাগলের মতো আমার ঠোঁট চুষছে এবারে আমার স্ত্রীয়ের বান্ধবী. আর নিজের মধ্যে যেন নেই সে. হয়তো তখন নিজের বান্ধবীকে ঠকিয়ে তার স্বামীর সাথে মিলিত হয়ে চরম আনন্দ পাচ্ছে সে. অবৈধ সুখের আকর্ষণ ভয়ানক!

আহহহহহ্হঃ....... খুব জোরে ওর যোনি কামড়ে ধরলো আমার পুরুষাঙ্গ. চারিদিক থেকে যোনি নালী এতজরে চেপে ধরলো আমার ঐটা যে মনে হলো যেন আর বার করতেই পারবোনা আমার দন্ডকে. তারপরেই একটা নারী শীৎকার ভরিয়ে দিলো ঘর. আমার দন্ড যেন লাভার মধ্যে ডুবে গেলো. তারপরে কেঁপে কেঁপে শান্ত হয়ে গেলো দেবলীনা. কিন্তু আমি যে শান্ত হইনি.... তাই এখনো ওর মুক্তি নেই. কিছুক্ষনের জন্য ওকে নারী সুখের তৃপ্তি উপভোগের সময় দিয়ে আবারো শুরু করলাম কোমর নাড়ানো. আবারো মাগীর চিল্লানি শুরু. মাগি ভালো করেই জানে আমি কতটা কামুক. দুবার কোমর নেড়ে রস ঢেলে দেবার পাত্র আমি অন্তত নই. তাই সেও জানে আমি ওর হাল বেহাল না করে থামবোনা.


পরের অংশ এখুনি আসছে
[+] 9 users Like Baban's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
উপরের অংশের পর 

ওর পা দুটো আমার কাঁধে নিয়ে মজা নিচ্ছি আমি... সাথে দিচ্ছিও. আমি মেঝেতে দাঁড়িয়ে আর ও বিছানার কোনায় গা এলিয়ে. বিছানার চাদর এলোমেলো একেবারে. ও নিজেই খামচে টেনে এই হাল করেছে. কখনো এদিক ওদিক মাথা নাড়ছে, আবার কখনো আমায় দেখছে আবার কখনো আমার লোমশ ছাতিটা. আমার পেটে হাত বোলাচ্ছে আবার আমায় দেখিয়ে দেখিয়ে নিজের স্তন মর্দন করছে. ছলাকলাতে নারীরা ভয়ানক পারদর্শী. পুরুষকে নিজের করে রাখতে শিখে যায় আপনা থেকেই. এসব কাউকে শেখাতে হয়না.

আমিও খেলে চলেছি. ওর পা দুটো দু কাঁধে রেখে ওই সেক্সি পা দুটোয়, থাইয়ের স্বাদ নিতে নিতে শরীর নাড়িয়ে চলেছি. মাঝে মাঝে ওর ওপর ঝুঁকে ওর ওই স্তনজোড়া চুষে, টেনে, কামড়ে ওকে আরও গরম করে দিচ্ছি. উফফফফ মেয়েদের এই স্তনের ওপর আমাদের পুরুষদের সবচেয়ে আগে আকর্ষণ জন্মায়. মুখ দেখে হয়তো আমরা প্রেমে পড়ি, কিন্তু নারীর ফোলা বুক দেখে আমরা অন্যরকম প্রেমে পড়ি. শরীরের প্রেমে. আর নারীরাও ওটাকেই কাজে লাগিয়ে স্বার্থসিদ্ধি করে. ওই নায়িকা মাগি গুলো তো ওটার খাজ দেখিয়েই ফ্যান বানিয়ে চলে নইলে কজন আছে যারা সত্যিই অভিনয় দিয়ে দর্শকদের টানে....... আজকাল ব্রা পেন্টির যুগ. আর সব দোষ কিনা আমাদের. আমরা তো আগের থেকেই জন্তু...... সেটা জেনেশুনেও মাগীগুলোর ছেনালিপনা. এরা আবার মহান জ্ঞানের কথা বলে.... এক একটাকে ধরে বিছানায় ফেলে আয়েশ করে ভোগ করা উচিত. 
মেয়দের ওপর রেগে গেলে সেক্স যেন আরও বেড়ে যায় পুরুষের. এসব মাথায় আসায় আমিও ক্ষেপা জন্তুর মতো একনাগাড়ে ভালোই মজা আদান প্রদান করলাম. একটা সময় এলো যখন আমিও বুঝলাম আর বেশিক্ষন চালিয়ে যেতে পারবনা. এবারে ভেতরের জিনিস উপচে বেরিয়ে আসতে মরিয়া. আমি আবারো জোরদার ধাক্কা দিতে দিতে আঙ্গুল দিয়ে ওর ক্লিট নাড়তে লাগলাম. তরফলে ওর কি অবস্থা হয়েছিল তা আমি ব্যক্ত করতে পারবোনা. শুধু দেখছিলাম লাফিয়ে কেঁপে উঠছে দেবলীনা. শালীকে আমার কারণে অমন কামে তরপাতে দেখে যে পৈশাচিক আনন্দ হচ্ছে যে কি বলবো. আমায় থামাতে চাইছে কিন্তু আমায় থামানো কি অতই সোজা?

- কোথায় দেবো বেবি? জেনেবুঝেও ইচ্ছে করে জিজ্ঞাস করলাম

- আই ওয়ানা টেস্ট ইট.... গিভ মী ইউর লোড

- আহ্হ্হ লিনা (দেবলীনার ডাকনাম) আঃহ্হ্হঃ আর পারছিনা সোনা..... আহ্হ্হঃ আহ্হ্হঃ আঃহ্হ্হঃ নাও.... নাও নিচে বসো আহহহহহহহ্হ!!

স্ত্রীয়ের বান্ধবী আমার হাঁটুর সামনে বসে, মুখ খোলা, জিভ বার করে অপেক্ষা করছে.... উফফফফফ এই চরম দৃশ্য দেখে কোন পুরুষ নিজেকে আটকে রাখতে পারবে? আমিও পারলাম না. ছিটকে ছিটকে আমার সাদা রস গিয়ে পড়তে লাগলো দেবলীনাএ মুখে. বাড়াটা ওর মুখে ঢুকিয়ে দিলাম. ভলকে ভলকে রস বেরিয়ে ওর মুখ ভরিয়ে তুললো. ওই দৃশ্য যে পুরুষ সম্মুখে দেখেনি সে বুঝবেনা ওই মুহূর্তের আসল মজা কি. উফফফফফ মাথা কোনো কাজ করেনা তখন. নিজের নাম মনে থাকে কিনা সন্দেহ.

~~~~~~~~~~~~

বাথরুম থেকে নাইটি পড়ে বেরিয়ে এলেন আমার বেটার হাফ. পার্টির কাপড় গুলো ঘরের সোফায় রেখে বিছানায় উঠতে উঠতে বললো - কি মিস্টার? ফোনে ওতো গভীর ভাবে কি দেখা হচ্ছে?

আমি মুচকি হাসলাম শুধু কিন্তু চোখ ওই চলমান ভিডিওর দিকে. একটা কানে ইয়ার ফোন. আমার ফোনে তখন একজোড়া নারী পুরুষের সংগমের দৃশ্য. তবে তা কোনো বিদেশী পর্ণের দৃশ্য নয়, নকল সুখের আনন্দর অভিনয় নয়... একেবারে আসল নষ্টামী. শুধু ব্যাপার এটাই যে ওই ভিডিওতে যে নারী উপস্থিত... সে জানেও না তাদের মিলন দৃশ্য একটা জায়গায় রেকর্ড হচ্ছে. এই একটা ব্যাপার থেকে অজানা সেই সুন্দরী লাফাচ্ছে পুরুষটির উপরে. মহিলার বোজা চোখ কিন্তু মুখে সুখের হাসি. আন্দোলিত স্তনযুগল. সেই নারীর কোমর ধরে রেখে শায়িত পুরুষটি. কিন্তু নজর তার স্ক্রিনের দিকে. বা বলা উচিত ওই ক্যামেরার দিকে. কারণ সে জানে কোথায় লুকানো সেই জিনিসটা. চুম্বনরত অবস্থায় বেডরুমে ঢুকে কিছুক্ষন নারী শরীরটা ওপর ওপরে ঘাঁটাঘাঁটির পর বিরতি নিয়ে নষ্ট কথাবার্তার মাঝে ড্রিঙ্কস চাওয়ার অজুহাতে সামান্য সময়ের একাকিত্বেই সে সেরে ফেলেছিলো তার কাজটা. ওই ওতো মেকাপের জিনিসের ফাঁকে লুকিয়ে ফেলেছিলো নিজের স্মার্টফোনটা..... তবে ভিডিও রেকডিং চালু করে. তারপরে আর কি... প্রতিটা অবৈধ মুহুর্ত বন্দি হয়েছে বিছানায় বসে থাকা মানুষটার হাতের ওই ফোনে.

- এই যে হাসব্যান্ড মহাশয়.... কি ওতো মন দিয়ে দেখছেন বলবেন প্লিস? আর আমার গিফট কোথায় হুমম? কি এমন দারুন গিফট এনেছো?

আমি ধ্যান ভেঙে - হু? ও হ্যা..... তোমার গিফট না? দাড়াও....উমমম...এই নাও তোমার আজকের বেস্ট উপহার.
দিলাম ওকে ওর গিফট.

ভুরু কুঁচকে গিফটটা হাতে নিয়ে সেদিকে তাকাতেই চোখ বড়ো হয়ে গেলো ম্যাডামের. ওই অবাক অবস্থাতেই তাকালো আমার দিকে.
- কি? কেমন লাগলো গিফট?

অনিন্দিতা কয়েক পলকের জন্য স্তব্ধ তারপরে ওই অবস্থাতেই আবারো তাকালো স্ক্রিনের দিকে. হাতে ধরা ফোনে তখন ওরই বান্ধবীকে ডগি স্টাইলে চুদছি আমি আর তাকিয়ে আছি যেন অনিন্দিতার দিকেই. ওই ফোনের মধ্যে থেকে.

- এটা.... এটা কি!! ক... কবে!! উচ্চ স্বরে জিজ্ঞাসা করলো অনি.
আমি মুচকি হেসে ওকে বললাম - এইবার কিন্তু আর ভুল করিনি আগেরবারের মতো.
অনিন্দিতার বিস্ময় মুখে এবারে একটা হাসি ফুটে উঠলো. এক নোংরা নষ্ট হাসি. আমার পূর্বপরিচিত এই হাসিটা. সে ঘন হয়ে এলো আমার কাছে.

 - মনে ছিল তোমার?


আমি - বাহ্... মনে থাকবেনা? আগেরবার তোমার ওই বন্ধু যেভাবে হামলে পড়েছিল... রেকর্ড করার টাইম পেলাম কই...? বাড়ি ফিরে তোমায় সব বলায় তোমার বকা জুটেছিলো. তাইতো আজ আর ভুল করিনি.... বাহানা করে ঠিক লুকিয়ে রেখেছিলাম....... কি? কেমন লাগছে? দেখো এখানটা... কিভাবে তরপাচ্ছে তোমার বন্ধু. কি হাল করেছি দেখো ওর
এই বলে আমি একটা নির্দিষ্ট জায়গায় স্ক্রল করে এগিয়ে দিলাম. ঠিক ঐসময়ই দেবলীনাকে ভোগ করতে করতে ওর ক্লিট নিয়ে খেলছিলাম আর ও ডাঙায় তোলা মাছের মতন করছিলো. সেই দৃশ্য দেখছে এখন আমার অনি. ওর কানে আরেকটা ইয়ার ফোন আমি সেট করে দিয়েছি. বান্ধবীর ওই তরপানি শুরু হতেই নিজেও 'সসস' করে শিহরিত হয়ে উঠলো. আমি ওর কাঁধে নাক ঘষে বললাম - বেবি...... খুশি তো?

সেই পাগল করা দৃষ্টিতে অনি তাকালো আমার দিকে. মিষ্টি হেসে বললো - খুব.... থ্যাংক ইউ বেবি... তুমি তো জানো.... হাউ মাচ আই লাইক ইট.....তোমায় অন্য মেয়েদের সাথে দেখতে আমার কিরকম লাগে... উফফফফ তুমি যখন ওদের নিজের মতো ইউস কোরো..... উফফফ আমি তখন পাগল পাগল হয়ে যাই. ওদের যখন তরপাও তুমি... উফফফ জাস্ট লাইক দিস হর্নি বিচ...... আমি কন্ট্রোল করতে পারিনা. আমার যে ঠিক কেমন অনুভূতি হয় আমি.... আমি প্রকাশ করতে পারবোনা...

আমি হেসে বললাম - আমি জানি তো আমার বেবিটা কি চায় আমার কাছ থেকে... তাইতো তোমার এই বান্ধবীকে পটালাম. দেখো... কিভাবে আমায় পাবার জন্য কাতরাচ্ছে... উফফফ.....
- তোমায় দেবলীনার সাথে দেখার খুব ইচ্ছে ছিল... থাঙ্কস বেবি......
- এনিথিং ফর ইউ মাই প্রিন্সেস..... আচ্ছা এবারে কি তাহলে একেও.......

অনির মুখে আবারো শয়তানি হাসি. ওর ভেতরের ক্ষিদে এতক্ষনে বাড়তে শুরু করেছে. পেটের ক্ষিদে তো সুস্বাদু খাবারে অনেক আগেই মিটে গেছে কিন্তু আমার আর দেবলীনার অন্তরঙ্গ মুহুর্ত ওকে উত্তেজিত করে তুলেছে. ওর এই রূপটা খালি আমি চিনি আর যে কটা সুন্দরী এখনো আমাদের পাল্লায় পড়েছে তারা জানে. বাকিদের কাছে সে একেবারে আলাদা. আমার বাড়ির বৌমা কম মেয়ে সে, আমার বাবা মায়ের, আমার সব দায়িত্ব একাই সামলায় সে. কিন্তু তার এই একটা গভীর লুকোনো মুখকে শুধু আমিই জানি... আমিই চিনি. সেই নারী আর একটু আগের অনিন্দিতা যেন একেবারে ভিন্ন. আমার আর নিজের বান্ধবীর মিলন দৃশ্য দেখতে দেখতে এই বাড়ির পরিচিত গৃহিনী যেন কোথায় হারিয়ে গিয়ে তার জায়গায় এই অন্য নারীটা এখন আমার সামনে. দ্যা বস... মাই বস.... আমার মালকিন!
ও হেসে বললো - হুমমম..... এবার একে তোমার সাথে সামনাসামনি দেখতে চাই..... ঠিক যেভাবে দীপাকে তোমার সাথে মজা নিতে দেখেছিলাম. উফফফফ মনে আছে?
আমি শুনেই বললাম - উফফফফ মনে করিও না..... ঐদিনটা মনে পড়লে এখনো পাগল হয়ে যাই. তুমি আর আমি মিলে মেয়েটাকে পুরো পাল্টে ফেললাম. জানো আজকেও যখন এসেছিলো ঢোকার সময় আমার হাতে হাত টাচ করে রঞ্জিতকে লুকিয়ে একটা যা লুক দিয়েছিলো  না উফফফফ.
আমার থাইয়ের ওপর হাত ঘষতে ঘষতে অনি বললো - তাই? তাহলে তো দীপাকে নিয়ে আবার একটা সেশন হওয়া প্রয়োজন. আজকে তোমায় বেশ কয়েকবার দেখেছিলো আমিও দেখেছি..... শি ওয়ান্ট ইউ এগেইন ..... উফফফফ আমিও আবার ওর ভেতর তোমার এইটা দেখতে চাই . প্লিস একটা কিছু করো. আই ওয়ান্না সি ইউ ফাক দ্যাট হোর.
আমি হাসলাম. আমার ভেতরের দুস্টু কামনা আবারো মাথাচারা দিয়ে উঠেছে. আবারো আমার অনি আমায় দীপার সাথে দেখতে চায় যেমনটা ঠিক ছমাস আগে বলেছিলো. আর তারপরে যা হলো... সে তো রোমাঞ্চকর ইতিহাস. আজ যদিও নতুন পাখি নিয়ে আমি ব্যাস্ত ছিলাম কিন্তু ঐযে আগেই বলেছি... আমার ক্ষিদে ওতো সহজে মেটেনা. নতুন হোক বা পুরোনো...... পাখি শিকার করে খাওয়ায় দারুন আনন্দ পাই. আর সেই আনন্দ বহুগুন বেড়ে যায় যখন আমার অনিন্দিতার সামনে সেটা করি. ও যে আমার কাছে এটাই চায়. যখন ওই পাখিগুলোকে ওর চোখের সামনে নিজের পৌরুষ দিয়ে নিজের মতো ব্যবহার করি, ওদেরকে বাধ্য করি আমার প্রতি আসক্ত হতে, নিংড়ে নি ওদের যৌবন... আমার অনিন্দিতা সেটার সাক্ষী হয়ে যে কি আনন্দ পায় সেটা ওর হাসিতেই বোঝা যায়. ওর চোখে আমার প্রতি ভালোবাসা গর্ব শ্রদ্ধা যেন অনেক বেড়ে যায় ওই সময়. ওর কাছে পুরুষের ডেফিনেশনটা একটু আলাদা. ওর এই লুকোনো ইচ্ছা জানতে আমার বেশি সময় লাগেনি... তারপরে আমিও এক্সসাইটেড হয়ে বৌয়ের এই ব্যাপারেও হাতে হাত মিলিয়েছিলাম. ওই নারী গুলোকে দুজনে মিলে পটিয়ে ভোগ করার সময় অনির চোখে চোখ রেখে তাকিয়ে থাকতে থাকতে আরও হিংস্র হয়ে উঠি আমি . ওকে খুশি করতে আমি সব করতে রাজি

হুমমম.....তাহলে দেখি কোনদিন সুযোগ পাই আবারো পুরোনো পাখি নিয়ে খেলার.....আমার অনির এই একটা মাত্র দুস্টু ফ্যান্টাসি.... একটামাত্র চাহিদা আমার কাছে.. আর সেটা আমি পূরণ করবোনা? তা হয় নাকি?

আমার প্রিন্সেস বলে কথা.



[Image: 20211222-234603.png]
[+] 15 users Like Baban's post
Like Reply
#3
ভার্জিনিয়া বুলসের সঙ্গে টেক্কা নিতে পারার মতো আপাতত বাবান ছাড়া কেউ নেই এখানে ...

clps yourock Namaskar
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#4
(24-12-2021, 09:19 PM)ddey333 Wrote: ভার্জিনিয়া বুলসের সঙ্গে টেক্কা নিতে পারার মতো আপাতত বাবান ছাড়া কেউ নেই এখানে ...

clps yourock Namaskar

একবার আমি এখানকার সব লেখককে চ্যালেঞ্জ করেছিলাম মনে আছে আপনার... বলেছিলাম এতো ভিন্ন ভিন্ন প্লটের গল্প  ভার্জিনিয়া বুলস ছাড়া আর কাউকে লিখতে দেখিনি। এই লোকটা সেটা সিরিয়াসলি নিয়েছে মনে হচ্ছে  Sad  

যদিও আমি এখনও পড়িনি গল্পটা। আজকে পড়বো কালকে রিপ্লাই করবো ( বিকৃত গল্পের মতো ) 


❤❤❤
[Image: 20220401-214720.png]
[+] 1 user Likes Bichitro's post
Like Reply
#5
Lightbulb 
excellent  clps

প্রেম দ্বিধাহীন, তার কাছে এসে;
আবেগে ভাসা দুই মন , শরীরী হয় ভালোবেসে ...।
তার চোখে ভাসমান মুগ্ধতা, 
প্রেয়সীর তীব্র ডাকে মিশে যেতে চেয়ে ,
বাঁধভাঙা আবেগের সীমাহীন যৌনতা ।
শরীরে ছোঁয়ানো ঠোঁট, শিহরিত বিন্দু বিন্দু দেহ,
কপট রাগের ছলা কলা আর --  অস্ফুটে কিছু টুকরো কথার দুর্বার মোহ !


[Image: Animation-resize-gif-f3b601eb23d95beeb4e...911ac0.gif]


[+] 1 user Likes Bumba_1's post
Like Reply
#6
(24-12-2021, 09:29 PM)Bichitravirya Wrote: একবার আমি এখানকার সব লেখককে চ্যালেঞ্জ করেছিলাম মনে আছে আপনার... বলেছিলাম এতো ভিন্ন ভিন্ন প্লটের গল্প  ভার্জিনিয়া বুলস ছাড়া আর কাউকে লিখতে দেখিনি। এই লোকটা সেটা সিরিয়াসলি নিয়েছে মনে হচ্ছে  Sad  

যদিও আমি এখনও পড়িনি গল্পটা। আজকে পড়বো কালকে রিপ্লাই করবো ( বিকৃত গল্পের মতো ) 


❤❤❤

বোঝো কান্ড... আরে ভাই আমি বা যেকোনো লেখক গপ্পো লেখে নিজের জন্য... অন্যের ওপর জেলাস হয়ে নয়... নিজের সন্তুষ্টির মজা আলাদাই লেভেলের  Big Grin

(24-12-2021, 09:37 PM)Bumba_1 Wrote:
excellent  clps

প্রেম দ্বিধাহীন, তার কাছে এসে;
আবেগে ভাসা দুই মন , শরীরী হয় ভালোবেসে ...।
তার চোখে ভাসমান মুগ্ধতা, 
প্রেয়সীর তীব্র ডাকে মিশে যেতে চেয়ে ,
বাঁধভাঙা আবেগের সীমাহীন যৌনতা ।
শরীরে ছোঁয়ানো ঠোঁট, শিহরিত বিন্দু বিন্দু দেহ,
কপট রাগের ছলা কলা আর --  অস্ফুটে কিছু টুকরো কথার দুর্বার মোহ !


অনেক ধন্যবাদ দাদা ❤
এও এক খেলা.... নষ্ট সুখের.... নিষিদ্ধ আনন্দ লাভের
[+] 1 user Likes Baban's post
Like Reply
#7
(24-12-2021, 09:19 PM)ddey333 Wrote: ভার্জিনিয়া বুলসের সঙ্গে টেক্কা নিতে পারার মতো আপাতত বাবান ছাড়া কেউ নেই এখানে ...

clps yourock Namaskar

অনেক ধন্যবাদ দাদা ❤ Namaskar
[+] 1 user Likes Baban's post
Like Reply
#8
যেরকম ভাবনা, সেরকম দৃশ্যের পরিকল্পনা এবং তার পরিবেশনা, সেইরকমই বর্ণনা - সবকিছু এক কথায় অসাধারণ।

জয় হোক আপনার  Namaskar 

[Image: Shocked-Open-Asianpiedstarling-size-restricted.gif]

[+] 1 user Likes Sanjay Sen's post
Like Reply
#9
(24-12-2021, 10:02 PM)Sanjay Sen Wrote: যেরকম ভাবনা, সেরকম দৃশ্যের পরিকল্পনা এবং তার পরিবেশনা, সেইরকমই বর্ণনা - সবকিছু এক কথায় অসাধারণ।

জয় হোক আপনার  Namaskar 


জয় হোক আপনাদের.. যারা আমার/আমাদের গল্প পড়ে নিজের মনের কথাগুলো পরিষ্কার ভাবে জানান লেখকদের.... আপনাদের এই কমেন্ট যে লেখকের কাছে কি সেটা আমি বা আমাদের মতন যারা লেখেন তারাই জানেন ❤

ধন্যবাদ... আপনার ভালো লেগেছে জেনে ভাল লাগলো.
[+] 1 user Likes Baban's post
Like Reply
#10
Star 
আমার ছোট ইরোটিক গল্পের তালিকা -


[Image: 20210325-012031.jpg]

[Image: 20210920-200117.jpg]

[Image: 20211128-233441.jpg]

[Image: 20211223-235505.jpg]

যেটি পড়তে আগ্রহ সেই গল্পের পোস্টারের ওপর ক্লিক করুন.
[+] 2 users Like Baban's post
Like Reply
#11
ওরে বাবাঃ,এ তো একবারে উল্টো চাল। অসাধারণ।
[+] 1 user Likes Amihul007's post
Like Reply
#12
বাবান দাদা আবার আমদের জন্য গল্প নিয়ে হাজির হইছে দাদা অনেক ধন্যবাদ আপনাকে গল্পের জন্য
[+] 1 user Likes bappyfaisal's post
Like Reply
#13
(24-12-2021, 09:56 PM)Baban Wrote: অনেক ধন্যবাদ দাদা ❤ Namaskar

আমি গল্পের ঘটনা , অত্যাধিক বিশ্লেষণ ইত্যাদি ...  দেবো না ...

কিন্তু লেখা আর লেখকের পারদর্শিতার ব্যাপারে খুব সংক্ষেপে বলতেই পছন্দ করি !! Smile

বাবান তুমি অনেক আগে যাবে ... আরো অনেক .... জানিনা সেদিন এখানে আমি অন্তত থাকবো কিনা !! Namaskar yourock
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#14
কমেন্ট করা বাকি ছিল.... Smile 

শেষ পর্যন্ত বুঝতে পারিনি কি হচ্ছে... তারপর যখন বুঝলাম উফফফ.... অসাধারণ... একটা ফ্যান্টাসি কে এভাবে রুপ দিয়েছেন.... গল্পের প্লট, উপস্থাপনা, চরিত্র বর্ণনা, চরিত্রের চাহিদা, এমনকি ওই লুকানো ফ্যান্টাসি সবকিছু ওয়ে টু মাচ  Heart .... সেক্সের বর্ণনার ব্যাপারে কিছু বলছি না কারন বললে সেটা চর্বিতচর্বন হয়ে যাবে  Shy

চারটে হলো... আরো চাই  banana happy banana

❤❤❤

[Image: christmas-22.gif]
[Image: 20220401-214720.png]
[+] 1 user Likes Bichitro's post
Like Reply
#15
Durdanto. Hot Husband bole ekta byapar ache...
[+] 1 user Likes becpa's post
Like Reply
#16
(25-12-2021, 12:22 AM)Amihul007 Wrote: ওরে বাবাঃ,এ তো একবারে উল্টো চাল। অসাধারণ।

তা ঠিক  Big Grin
ধন্যবাদ ❤

(25-12-2021, 04:21 AM)bappyfaisal Wrote: বাবান দাদা আবার আমদের জন্য গল্প নিয়ে হাজির হইছে দাদা অনেক ধন্যবাদ আপনাকে গল্পের জন্য

আপনাকেও ধন্যবাদ ❤

(25-12-2021, 11:18 AM)becpa Wrote: Durdanto. Hot Husband bole ekta byapar ache...

ধন্যবাদ ❤
Like Reply
#17
(25-12-2021, 09:46 AM)ddey333 Wrote: আমি গল্পের ঘটনা , অত্যাধিক বিশ্লেষণ ইত্যাদি ...  দেবো না ...

কিন্তু লেখা আর লেখকের পারদর্শিতার ব্যাপারে খুব সংক্ষেপে বলতেই পছন্দ করি !! Smile

বাবান তুমি অনেক আগে যাবে ... আরো অনেক .... জানিনা সেদিন এখানে আমি অন্তত থাকবো কিনা !! 

Namaskar Namaskar thanks

(25-12-2021, 10:51 AM)Bichitravirya Wrote: কমেন্ট করা বাকি ছিল.... Smile 

শেষ পর্যন্ত বুঝতে পারিনি কি হচ্ছে... তারপর যখন বুঝলাম উফফফ.... অসাধারণ... একটা ফ্যান্টাসি কে এভাবে রুপ দিয়েছেন.... গল্পের প্লট, উপস্থাপনা, চরিত্র বর্ণনা, চরিত্রের চাহিদা, এমনকি ওই লুকানো ফ্যান্টাসি সবকিছু ওয়ে টু মাচ  Heart .... সেক্সের বর্ণনার ব্যাপারে কিছু বলছি না কারন বললে সেটা চর্বিতচর্বন হয়ে যাবে  Shy

চারটে হলো... আরো চাই  banana happy banana

❤❤❤

অনেক ধন্যবাদ ❤
মেরি ক্রিসমাস
Like Reply
#18
[Image: images-2021-12-25-T143116-478.jpg]
[+] 2 users Like Baban's post
Like Reply
#19
(25-12-2021, 09:46 AM)ddey333 Wrote: আমি গল্পের ঘটনা , অত্যাধিক বিশ্লেষণ ইত্যাদি ...  দেবো না ...

কিন্তু লেখা আর লেখকের পারদর্শিতার ব্যাপারে খুব সংক্ষেপে বলতেই পছন্দ করি !! Smile

বাবান তুমি অনেক আগে যাবে ... আরো অনেক .... জানিনা সেদিন এখানে আমি অন্তত থাকবো কিনা !! Namaskar yourock

আগেও ধন্যবাদ জানিয়েছিলাম, আবারো জানাচ্ছি ❤
এই বিশ্বাস অর্জন করা কম কথা নয় দাদা, তোমাদের/ আপনাদের যে এই আমার প্রতিটা চিন্তা ভাবনার প্রতিফলন রুপী কাহিনী তা বড়ো হোক বা ছোট.. এইভাবে পছন্দ হচ্ছে এটা বিশাল বড়ো কিছু আমার কাছে.

আর থাকবেনা বললে কেন? লেখক না হও পাঠক হয়েই থাকো আমাদের মাঝে ❤ অনেকেই তো না বলে চলে গেলেন.... নিজের কাজ অসমাপ্ত রেখে... আমি খুবই ঘেন্না করি ওই ব্যাপারটা.. হয় শুরুই করবোনা নয়তো শেষ করবো এই নীতিতে বিশ্বাসী আমি. তাই থাকো আমাদের মাঝে এইভাবে ❤
[+] 2 users Like Baban's post
Like Reply
#20
উফফ এক্সিলেন্ট ?
[+] 1 user Likes janeman's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)