Thread Rating:
  • 19 Vote(s) - 3.32 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery টিউশনির আড়ালে
#1
Bug 
নমস্কার বন্ধুরা অনেক দিন পর আবার একটা চটি গল্প লিখছি। সবাই মন দিয়ে পড়বেন আশা করছি আপনাদের ভালো লাগবে আর আপনাদের ভালো লাগলেই আমার লেখা স্বার্থক । 


সকল XOSSIPY পাঠকদের ধন্যবাদ 






আমি সুমন বয়স ১৮, উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিয়েছি , আমার হাতে এখন অগাধ সময়, আমার বাবা সরকারি চাকরি করেন । বাবার সততার জন্যে এখনো, ২০ বছর পরেও একই পোস্টে কাজ করে চলেছেন। বেশ হিসেবে করে সংসার চালাতে হয় বাবা–মাকে। 

এটাই সুখের যে আমরা যে বাড়িতে বাস করি, আমার ঠাকুরদা বানিয়ে ছিলেন,তবে সেটির অবস্থা খুব একটা ভালো নয়। বেশ কিছু জায়গার প্লাস্টার উঠে গেছে , রঙ তো বহু বছর হয়নি অর্থের অভাবে। আমরা দুভাই–বোন , আমার আর বড় দিদি, দুজনের ভিতরে ৮ বছরের তফাৎ । বছর খানেক আগে বাবা দিদির বিয়ে দিয়েছেন । আমার জামাই বাবু ও তার বাড়ির লোকজন খুবই ভালো। শুধু তারা একটি শিক্ষিত সুন্দরী মেয়ে চেয়েছিলেন নিজের একমাত্র ছেলের বিয়ে দেবেন বলে।

সেই অর্থে আমার দিদির রূপ দেখে ওদের বাড়ির সবাই পছন্দ করে ফেলেন ও একমাসের মধ্যে দিদিকে বিয়ে দিয়ে ওনাদের বাড়ি নিয়ে গেলেন। আমার বাবার যা সামর্থ ছিল সেই মত দিদিকে ও জামাই বাবুকে দিয়েছেন আর তা নিয়ে ওদের কাছ থেকে আজ পর্যন্ত কোনো অভিযোগ জানাননি বা দিদিকেও কোনো খোটা দেননি। এযুগে এরকম মানুষ পাওয়া সত্যিই ভাগ্যের ব্যাপার।

একদিন আমার মা বললেন – সমু, দেখ তুই তো এখন বড় হয়েছিস সবই তো বুঝিস তোর দিদির বিয়ের ধার শোধ করতেই তোর বাবার মাইনের অর্ধেক টাকা বেরিয়ে যায়। একটু চেষ্টা কর বাবা তোর পড়ার খরচটা যদি তুই জোগাড় করতে পারিস।

আমি – কিন্তু মা আমি তো এখনো চাকরি করিনা আমি কি করে টাকা রোজগার করবো ?

মা – তুই তো কোনোদিনই ক্লাসে দ্বিতীয় হোসনি বরাবরই প্রথম হয়েছিস। তুই তো টিউশন নিতে পারিস , তাতে তোর রোজগারও হবে আর অভ্যাসও থাকবে । দেখনা বাবা তোর পাড়ার বন্ধুদের বলে যদি দু–একটা টিউশন জোগাড় করতে পারিস।

মায়ের কথা শুনে ভাবলাম একথা তো আমি ভেবেই দেখিনি। মুখে মাকে বললাম ঠিক আছে মা আমার এক সহপাঠী বিনয় সামন্ত টিউশন করে ওকে একবার বলে দেখি।

মা – যা একবার তাকে বলে দেখ যদি দুএকটা টিউশন পাস।

আমি – আমি এখুনি যাচ্ছি মা, দেখি ওর কাছে কোনো টিউশন আছে কিনা।

এই বলে আমি বাড়ি থেকে বের হলাম। একটু এগোতেই আমার স্কুলের স্যারের সাথে দেখা হল। স্যারের নাম বিকাশ বন্ধ্যোপাধ্যায়। আমি ওনাকে দেখিনি উনিই আমাকে ডাকলেন —এই সুমন কোথায় যাচ্ছিস ?

আমি – আরে স্যার আপনি বলে ওনার পায়ে হাত দিয়ে প্রণাম করলাম।

স্যার – আরে আমি তোর কাছেই যাচ্ছিলাম; তোর তো এখন কোনো কাজ নেই তা বলি কি
আমার কিছু ছাত্র–ছাত্রী আছে ওদের বাড়ির লোকেরা আমার পিছনে পরে আছেন তাদের ছেলে–মেয়েকে পড়াবার জন্যে। কিন্তু স্কুল করে আমার আর সময় হচ্ছেনা যে ওদের পড়াবো। আমাকে পীড়াপীড়ি করছেন যদি আমি না পড়াই তো অন্য ভালো কাউকে ঠিক করে দিতে। তা আমার মাথায় তোর কথাই এলো কেন না পড়াশোনার ব্যাপারে তুই বরাবরই খুব ভালো আর তোর ধারাবাহিক ভালো নাম্বার, মাধ্যমিকে ৪খানা লেটার নিয়ে প্রথম বিভাগে উত্তীর্ণ হয়েছিস। ওদের সবাইকে তোর কথা বলতে রাজি হয়ে গেলো। তাই আমি তোর বাড়ির দিকেই যাচ্ছিলাম; তা তুই রাজি তো টিউশন নিতে? দেখ তোর সময় ও কাটবে আর কিছু রোজগারও হবে।

আমি – স্যার আমিও টিউশন খুঁজছিলাম আর আপনি যখন ঠিক করেছেন আমি টিউশন করবো।

উনি খুব খুশি হয়ে প্রথমে আমাকে একজনের বাড়ি নিয়ে গেলেন, আমার বাড়ি থেকে বেশি দূরে নয় ধীরে সুস্থে হেঁটে গেলে মিনিট দশেক লাগবে।দরজা নক করতে এক মহিলা বেরিয়ে এলেন দেখতে বেশ সুন্দরী একটু গোলগাল চেহারা বয়স মনে হয় ৩৪–৩৫ এর মধ্যে।আমাদের উনি ভেতরে নিয়ে গিয়ে বসালেন। ওনার ডাকে ওনার স্বামী বসার ঘরে এলেন হাত তুলে নমস্কার জানিয়ে বললেন বলুন মাস্টার মশাই হঠাৎ এই সকালে আমার বাড়ি।

স্যার – নির্মল বাবু এই আমার ছাত্র আমি এর কথাই আপনাকে বলে ছিলাম আমার খুব ভালো ছাত্র যেমন পড়াশোনায় তেমনি স্বভাব চরিত্রে।এর নাম সুমন হালদার এই আপনার মেয়েকে পড়াবে। 

উনি আমার দিকে তাকালেন, আর খুব ভালো করে আপাদ মস্তক পর্যবেক্ষন করে স্যারকে বললেন – তা ঠিক আছে ওই না হয় পড়াবে তা ওকে কত মাইনে দিতে হবে সেটা আপনি ঠিক করে দিন।

স্যার –আরে সেটা আমি কি করে বলবো আপনি নিজে যেটা বিবেচনা করবেন সেটাই দেবেন।

নির্মল বাবু – ঠিক আছে আমি ওকে এখন
১৫০০ দেব ,একমাস আমার মেয়েকে পড়াক
তারপর না হয়..................................

স্যার – আরে ঠিক আছে,ঠিক আছে ।

নির্মল বাবু আমার দিকে তাকিয়ে বললেন – তুমি বিকেলে পড়াতে এসো নিপার মা তোমাকে সব বলে দেবে। বলে স্যারের দিকে তাকিয়ে বললেন মাস্টার মশাই আমাকে ক্ষমা করুন আমাকে এখন বের হতে হবে।

এরপর উনি চলে গেলেন আর ওনার স্ত্রী ওখানেই দাঁড়িয়ে ছিলেন একটি মেয়ে মিষ্টির প্লেট নিয়ে আমাদের সামনে রাখলো সাথে দুটি কাঁচের গ্লাসে জল l

ভদ্রমহিলা আমার দিকে তাকিয়ে বললেন – তুমি মিষ্টি খাও আমি চা করে নিয়ে আসি।

আমি একবার স্যারের দিকে তাকালাম দেখলাম উনি খেতে শুরু করেছেন ওনার দেখা দেখি আমিও শুরু করলাম। একটু পরে মেয়েটি চা নিয়ে টেবিলে রাখলো, পিছনে ভদ্রমহিলা কাপড়ে হাত মুছতে মুছতে এসে আমাকে জিজ্ঞেস করলেন – তোমার নামটা যেন কি ?

আমি – সুমন ।

আমার কথা শেষ হতেই উনি বললেন তুমি কি দীপেন হালদারের ছেলে ???????

আমি – আপনি আমার বাবাকে চেনেন ????

উনি বললেন সামনা সামনি কোনোদিন দেখা হয়নি তবে নিরুর বাবার কাছে শুনেছি অনেকবার।

আমি অবাক হয়ে ওনার দিকে তাকিয়ে ভাবছি ওনার স্বামী বললেন নিপা আবার উনি বলছেন নিরু । 

ভদ্রমহিলা আমার মুখের দিকে তাকিয়েই ব্যাপারটা বুঝলেন আর হেসে বললেন -- আরে দুজনকে পড়াতে হবেনা তোমাকে। আমাদের একটাই মেয়ে ওর নাম ওর ঠাকুরদা রেখেছিলেন নিরুপমা আমি ওকে নিরু বলেই ডাকি আর ওর বাবা ডাকেন নিপা বলে । এখন ক্লাস নাইন হলো মেয়েটি একটু খামখেয়ালি আর খুবই সহজ–সরল। তুমি খুব ভালো ছেলে তোমার বাবার মতো, শুনেছি উনিও খুবই ভালো আর সৎ মানুষ। আর শোনো আমাকে তুমি কাকিমা বলেই ডেকো আমি তোমার মলিনা কাকিমা। নিরু তো স্কুলে গেছে ওর বাড়ি ফিরতে চারটে বাজবে তুমি আজই ৬টা নাগাদ চলে এসো l

আমি মাথা নেড়ে বললাম -- ঠিক আছে কাকিমা আমি ঠিক ৬টাতেই আসব।

এরপর আমি আর স্যার ওনাদের বাড়ি থেকে বেরিয়ে এলাম। আসার সময় ভাবছিলাম আমার বাবার নাম এনারাও জানেন অবশ্য আমাকে মা বলেন যে তোর বাবার অর্থ নেই কিন্তু সৎ মানুষ হিসেবে ওনাকে সবাই চেনেন ও শ্রদ্ধা করেন অনেকেই। এটা ভেবে আমার ভীষণ গর্ব হচ্ছে।

স্যারের সাথে আর একটি বাড়ি এলাম বেশ কিছুটা এসে উনি একটা বাড়ির সামনে দাঁড়ালেন সামনে একজন দারোয়ান বসে আছেন কাছে গিয়ে তাকে বললেন সুরজিৎ বাবু আছেন ????

কথাটা শুনে বাড়ির সদর দরজাতে নক করেতেই একজন মাঝবয়েসী লোক, সম্ভবত কাজের লোক, দরজা খুলে বেরিয়ে এল।আমাদের কাছে এসে জিজ্ঞেস করলেন আপনাদের নাম কি বলবো ????

স্যার বলে দিলেন গিয়ে বলো বিকাশ মাস্টার এসেছেন। 
এরপর লোকটি চলে গেল । একটু পরে হাত জোর করে এক ভদ্রলোক বেরিয়ে এসে বললেন-- আরে মাস্টার মশাই আসুন আসুন বলে আমাদের বাড়ির ভিতরে নিয়ে গেলেন।

আমার ভাবতে বেশ ভালো লাগছিলো আর গর্বও হচ্ছিলো স্যারকে কতো লোক ভালোবাসেন আর কতোটা শ্রদ্ধা করেন। আমরা গিয়ে ওনাদের বসার ঘরে গেলাম । বসার ঘরটি বিশাল আর তাতে ঢাউস দুটো সোফা পাতা আমরা একটা সোফাতে বসলাম আর উনি মানে সুরজিৎ বাবু আমাদের সামনের সোফাতে বসলেন।।

একটু বাদে ওনার স্ত্রী সুমিতা আর একটি মেয়ে এলো, মনে হলো একেই পড়াতে হবে আমাকে।স্কুলের পোষাক পড়া ওর মা বললেন তুমি মাস্টার মশাইকে প্রণাম করো। মেয়েটি প্রণাম করে উঠে দাঁড়াতে সুমিতা দেবী স্যারের দিকে তাকিয়ে বললেন এই আমার মেয়ে রুপা নাইনে পড়ে শুধু অঙ্ক বাদে ওর সব বিষয়েই ভালো নম্বর পায়, ওর অঙ্কটা একটু দেখাতে হবে।

স্যার – আরে ঠিক আছে আমার এই ছাত্র অঙ্কে আমার থেকেও পাকা মাধ্যমিকে অঙ্কে লেটার পেয়েছিলো। আর এই সুমন আপনাদের মেয়েকে পড়াবে।

সুরজিৎ বাবু স্যারের দিকে তাকিয়ে বললেন -- আপনি যখন বলছেন তখন ওই পড়াবে, তা ওকে কত মাইনে দিতে হবে?

শুনে স্যার আগের বাড়িতে যা বলেছিলেন তাই বললেন।

সুরজিৎ বাবু আমাকে বললেন – সুমন আমি তোমাকে ২০০০ দেব সপ্তাহে ৩ দিন এসে পড়াবে তো আজকেই আসবে না কি কাল থেকে ???

আমি – না না আজ থেকেই আসবো তবে সাড়ে আট বা নটার সময়।

শুনে সুরজিৎ বাবু বললেন তা হলে তো খুবই ভালো হয় নটা থেকে দশটা বা সাড়ে দশটা এরমধ্যে ওর অন্য সাবজেক্ট গুলো রেডি করে নেবে।

আমি ঘাড় নেড়ে ওনার কথায় সায় দিলাম।

এরপর আমরা ওদের নমস্কার জানিয়ে বেরিয়ে পরলাম আর স্যার আমার দিকে তাকিয়ে বললেন তুই আমার ভার অনেকটা লাঘব করে দিলি রে। আচ্ছা শোন আর একদিন আর দুটো বাড়িতে তোকে নিয়ে যাবো এখন যাই আমাকে স্কুলে যেতে হবে।

আমি কোনো কথা না বলে স্যারের পায়ে হাত দিয়ে প্রণাম করে আমার বাড়ির দিকে রওনা
দিলাম । আজ আমার মনটা খুবই খুশি।
খুব দ্রুত পা চালিয়ে বাড়িতে পৌঁছেই ডাক দিলাম – মা মা, কোথায় তুমি ?????

আমার মা রান্নাঘরে ছিলেন কাপড়ে হাত মুছতে মুছতে বেরিয়ে এসে বললেন – কিরে কি হলো এতো ডাকাডাকি করছিস কেন ?

মাকে জড়িয়ে ধরে বললাম – মা আজ থেকে আমি টিউশন নিতে যাবো আর একটা নয় দুটো টিউশন । স্যার বলেছেন যে আমাকে পরে আরো দুটো টিউশন দেবেন।

মা –বাহহহ খুব ভালো বাবা দেখ যদি হাজার খানেক টাকাও পাওয়া যায় তো তোর লেখা পড়ার খরচটা চালাতে পারবি।

আমি – মা দুটো টিউশন থেকে আমার ৩৫০০ টাকা আসবে।

মা খুব খুশি হয়ে বললেন -- আচ্ছা যা যা হাত মুখ ধুয়ে আয় জল খাবার দিচ্ছি খেয়ে নে।

এরপর আমি হাত মুখ ধুয়ে জল খাবার খেয়ে মাকে বললাম -- মা আমি একবার বিনয়দের বাড়ি থেকে ঘুরে আসি।

মা – ঠিক আছে যা তবে বেশি দেরি করবি না।

আমি বাড়ি থেকে বেরিয়ে সোজা বিনয়ের বাড়ি গেলাম তারপর ওর নাম ধরে ডাকতেই ওর বোন লিপিকা দরজা খুলে দিলো। ওকে দেখলেই আমার গলা শুকিয়ে আসে।

আমাকে এইভাবে দাঁড়িয়ে থাকতে দেখে বলল ---কিগো সুমনদা ভিতরে আসবে না ?

আমি একটু আমতা আমতা করে বললাম - না না এই তো আসছি বলে ওর পাস কাটিয়ে ঢুকতে যেতেই ওর ডান দিকের বুকে আমার হাত ঘষা খেলো। 




********** এখন লিপির সম্পর্কে একটু বলি । মেয়েটা ভীষণ যৌন আবেদনময়ী, যেমন বড় বড় দুটো মাই সেরকমই ডবকা পাছা । দুটোই যেনো আমাকে বলছে আমাকে দেখ আমাকে দেখ।

একদিন আমি বিনয়ের বাড়ি ঢুকতেই লিপি আমাকে জড়িয়ে ধরে বলেছিলো সুমনদা আমি তোমাকে ভালোবাসি। আমি কোনো মতে ওকে ছাড়িয়ে সোজা বিনয়ের পড়ার ঘরে গিয়ে ঢুকলাম। একটু বাদে বিনয় বাথরুম থেকে বের হয়ে আমাকে দেখে বলল -- এই সুমন আমাকে একবার মাকে নিয়ে ব্যাঙ্কে যেতে হবে তুই একটু বস একঘন্টার মধ্যেই চলে আসব।

কি আর করা বাধ্য ছেলের মত বসে আছি একটু বাদে লিপি আমার জন্য চা আর দুটো বিস্কুট নিয়ে ঘরে ঢুকলো । চা রেখে খুব আসতে করে বলল -- এখন বিস্কুট দিয়ে চা খেয়ে নাও পরে আর একটা জিনিস খাওয়াব, বলে এক ছুটে ঘর থেকে বেরিয়ে গেল।

যাবার সময় বিনয় আর ওর মা দুজনেই আমাকে বলে গেল ওরা না আসা পর্যন্ত আমি যেন না যাই।

একটু পর লিপি ঘরে এসে বলল -- তুমি বসো আমি স্নান করে আসছি তারপর তোমাকে সেই জিনিসটা খাওয়াব।

আমি একা একা বসে আছি হাতের কাছে একটা ইংরেজি খবরের কাগজ দেখে ওটা নিয়ে পড়তে শুরু করলাম। কাগজ মনোযোগ দিয়ে পড়ছিলাম তাই কখন লিপি ঘরে ঢুকেছে বুঝতে পারিনি। হঠাৎ আমার চোখে হাত দিয়ে চেপে ধরল আমি ওর হাতটা ছাড়িয়ে একটু রেগে গিয়ে বললাম -- কি রকম মেয়ে তুই দেখছিস একটা প্রতিবেদন পড়ছি আর তুই আমার মনোসংযোগটাই নষ্ট করে দিলি।

লিপি –ধ্যাত তোমার তো শুধু পড়া আর পড়া, এর বাইরেও অনেক কিছু আছে তার খবর রাখো ? প্রতিবেদন পড়ছেন উনি। তুমি জানো একটা যুবতী মেয়ে একটা যুবক ছেলের কাছে কি চায়?

আমি লিপির মুখের দিকে তাকিয়ে আছি বোকার মত একটু পরে ওকে জিজ্ঞেস করলাম-- না জানিনা তুই আমাকে বল কি চায় আর কেনো চায়।

লিপি এবার একদম আমার কাছে এসে দাঁড়িয়ে বলল -- আমার দিকে দেখো।

আমি তাকাতে আবার বলল -- দেখো আমাকে কি খুব খারাপ দেখতে না কি আমার যৌবন নেই। দেখো আমার বুক দুটো কত বড় আর খাড়া  । ভেবোনা আমি ব্রেসিয়ার পরে খাড়া করিনি । ভিতরে কিছুই পড়িনি তুমি চাইলে আমি খুলে দেখাতে পারি। 
আমার মুখ দিয়ে কোন আওয়াজ বেরোলো না, গলা শুকিয়ে কাঠ --- বললাম আমাকে এক গ্লাস জল দে গলাটা খুবই শুকিয়ে গেছে।

আমার কথা শুনে লিপি আমার জন্য একগ্লাস জল নিয়ে এলো আর আমাকে দিতেই ঢক ঢক করে জলটা শেষ করলাম। এরপর গ্লাসটা নিয়ে লিপি বেড়িয়ে গেল ! 

যাক বাবা বাঁচা গেছে।কিন্তু কোথায় কি ।
একটু পরেই ফিরে এলো গায়ে একটা গামছা জড়িয়ে আর ঘরে ঢুকে আমার সামনে এসে বলল – দেখো আমার বুক দুটো বলেই গামছাটা গা থেকে খুলে দিলো আর ওর সুন্দর বড় বড় মাই দুটো আমার মুখের সামনে রয়েছে আর মাই দুটো ওর নিশ্বাসের সাথে সাথে ওঠা নামা করছে।

লিপি আমার মাথার পিছনে হাত দিয়ে টেনে ওর বুকের উপর চেপে ধরল। সত্যি বলতে আমি জীবনে কোনোদিন মেয়েদের খোলা মাই এতো কাছ থেকে দেখিনি। অবশ্য এর আগে আমি আর বিনয় কম্পিউটারে অনেক পানু দেখেছি আর তাতে অনেক বড় আর সুন্দর মাই দেখেছি। কিন্তু কোনো মেয়ের খোলা মাই বাস্তবে এই প্রথম দেখছি ।ওর বুকে আমার মুখটা চাপা আর বুঝতে পারছি যে একটা বোঁটা একদম আমার দু ঠোঁটের ফাঁকে রয়েছে।

আমি হাজার চেষ্টা করেও লোভ সামলাতে পারলাম না বোঁটাটা মুখে ঢুকিয়ে নিয়ে চুক চুক করে চুষতে লাগলাম। এতে লিপি আমার মাথা আরো জোরে ওর বুকের ওপর চেপে ধরলো আর মুখে বলতে লাগল – আঃ কি ভালো লাগছে চুষে আমার বোঁটাটা খেয়ে ফেলো, আহহহ চিবিয়ে খেয়ে নাও। 

আমি মাই চুষছি লিপি আমার আর একটা হাত ধরে ওর আর একটা মাইয়ে রেখে বলল নাও এটাকে জোরে জোরে টেপো ওহহহ কি সুখ পাচ্ছি ,উমমম চোষো আর টেপো, আমার মাই দুটো চুষে কামড়ে খেয়ে ফেলো।
ওহহহহ আমি আর দাঁড়াতে পারছিনা – বলেই আমার কোলে বসে পড়লো।

আমিও খুবই উত্তেজিত হয়ে ওকে পাগলের মত জড়িয়ে ধরলাম। আর আমার মাথার মধ্যে কম্পিউটারে দেখা পানু গুলো ভেসে উঠছে।ভাবছি আমি কি লিপির সাথে সব কিছু করবো ????

এদিকে আমার প্যান্টের ভিতর বাড়া বাবাজি খাড়া হয়ে গেছে বুঝতে পারছি আর লিপির পাছার খাঁজে খোঁচা দিচ্ছে। লিপি একটু উঠে আমার ডান্ডাটা প্যান্টের উপর দিয়ে ধরে টিপতে লাগল।

আমাকে বলল –এই সুমনদা তোমার জিনিসটা তো বেশ বড় মনে হচ্ছে একবার আমাকে দেখতে দাওনা বলে আমার উত্তরের অপেক্ষা না করেই প্যান্টের চেন খুলে জাঙ্গিয়ার ভিতর থেকে বাড়াটা বের করে নিলো আর চোখ বড় বড় করে দেখতে লাগল তারপর বলল -- ওহ এটা কি গো ! এটাতো একটা শোল মাছ বলে হাত দিয়ে মেপে দেখলো। উফফফ এটা যার ভিতরে ঢুকবে তার যা মজা হবেনা।

আমি অনেক কষ্টে ওকে বললাম -- তুই কি আমার ধোন তোর ফুটোতে ঢোকাবি নাকি ??

লিপি বলল -- আমি তো সেই কবে থেকেই চাই কিন্তু তুমিই তো এতদিন আমাকে পাত্তা দাওনি । দাঁড়াও বলে উঠে দাঁড়িয়ে নিজের স্কার্ট খুলে ফেললো । এখন ও আমার সামনে একদম ল্যাংটো হয়ে দাঁড়িয়ে আছে নিচে কোনো ইজের বা প্যান্টি নেই।

এরপর লিপি আমার সামনে ল্যাংটো হয়ে এসে ফিসফিস করে বলল – এর আগে কাউকে করেছো ??????

আমি --- না মানে করিনি তবে কম্পিউটারে পানুতে দেখেছি ।

লিপি --- আচ্ছা এবার তুমি তাহলে তোমার দেখা পানু গুলোর মতো করে যা করবার কারো, তবে তাড়াতাড়ি করতে হবে নয়তো দাদা আর মা চলে আসবে তখন কিছুই করতে পারবে না।

এরপর লিপি নিজেই আমার শার্ট প্যান্ট খুলে একদম উলঙ্গ করে দিয়ে বলল --- তুমি এখানে শুয়ে পরো বলে আমাকে ঠেলে সোফাতেই শুইয়ে দিলো আর আমার বাড়াটা হাতে নিয়ে চামড়াটা উপর নিচ করে খেঁচতে লাগল । 

এতে আমার খুবই আরাম লাগছিলো আমি চোখ বুজে সেটা উপভোগ করছিলাম । হঠাৎ মনে হলো কোনো গরম জিনিসের মধ্যে আমার বাড়াটা ঢুকে গেছে চোখ মেলে দেখি লিপি আমার বাড়াটা অর্ধেকের বেশি ওর মুখে ঢুকিয়ে নিয়েছে।

লিপি বাড়াটা চুষতে লাগল আর আমার মনে হতে লাগল যে এর থেকে বেশি সুখ আর কোনো কিছুতেই নেই। বেশ কিছুক্ষন চুষে এবার উঠে পড়ল আর নিজের দু-পা ফাঁক করে আমার বাড়াটাকে ধরে নিজের গুদের ফুটোতে লাগিয়ে ধীরে ধীরে বসতে লাগল আর আমার বাড়াটাও ধীরে ধীরে ওর ফুটোর ভিতর অদৃশ্য হতে লাগল। 

একটা জায়গাতে এসে আমার বাড়াটা আর ঢুকছেনা। লিপি এবার উঠে প্রায় সবটা বাড়া  মাথাটা ছাড়া বের করে নিজের দুই ঠোঁট চেপে ধরে শরীরের ভার ছেড়ে দিলো আর আমার পুরো বাড়াটাই ওর ফুটোর ভিতরে ঢুকে গেল। লিপি খুব জোরে আহহহহ মাগোওওওওও বলে একটা চিৎকার দিয়ে আমার বুকে শুয়ে পড়ল। 

আমি একটু ঘাবড়ে গেলাম ব্লু ফিল্মে এরকম তো দেখিনি আমি ওকে ডাকতে লাগলাম –এই লিপি  কিরে ওঠ, তাড়াতাড়ি কর মাসিমা আর বিনয় চলে আসবে । এসে যদি দেখে যে তুই আমার বাড়াটা নিজের ফুটোতে ঢুকিয়ে আমার বুকে পরে আছিস, তখন কি হবে বুঝতে পারছিস ???

ওর মুখ থেকে শুধু একটাই আওয়াজ বের হল হুঁমমমমমমমম। 
এরপর ধীরে ধীরে উঠে বসে একটা বিজয়িনীর হাসি দিলো যেন এভারেস্ট জয় করেছে। 
আমি বললাম -- কিরে কি হয়েছিল, ওরকম করে চিৎকার করে আমার বুকে শুয়ে পড়লি কেন ???

লিপি – তুমি যদি মেয়ে হতে তাহলে বুঝতে যে একটা মেয়ের ভিতরে প্রথম এতবড় জিনিসটা ঢুকলে কি ভীষণ যন্ত্রণা পায়। ঠিক আছে তুমি চুপ করে শুয়ে থাকো আমি করছি।

আমি বললাম – কি করবি বল না ।

লিপি মুখ ভেঁঙচিয়ে বলল –উমমম ঢং ! কি করবো জানোনা না ? বলে মুখ খিস্তি দিলো শালা ঢ্যামনা ,একটা শোল মাছের মত ল্যাওড়া বানিয়েছো আর জানোনা কি করব এবার আমি তোমাকে চুদবো বুঝলে।

ওর মুখের কথা শুনে আমার খুবই খারাপ লাগল বললাম --এই লিপি তুই এতো নোংরা কথা কোথায় শিখলি ?? এসব কথা বস্তির ছোটলোকেরা বলে তুই ওদের মতো ভাষা কেন বলছিস ????

লিপি – আরে সুমনদা এসব কথা বললে দেখবে চুদতে খুব মজা লাগবে বলে আমার উপর বসে পোঁদটা তুলে উপর নিচ করতে লাগল। 

লিপির গুদে ভচভচ করে বাড়াটা ঢুকছে আর বেরোচ্ছে । গুদটা পুরো রসে ভরে গেছে আর ভিতরটা খুব গরম ।  লিপির গুদটা খুব টাইট আর গুদের ঠোঁটটা দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে। আহহহ কি যে মজা পাচ্ছি বলে বোঝাতে পারব না । লিপির ঠাপের তালে তালে ওর বুকের খাড়া মাইদুটো দুলে দুলে উঠছে ।

বেশ কিছু সময় কোমর নাচিয়ে চোদার পর  লিপি আর পারল না । তারপর বলল সুমনদা আমি আর পারছি না এবার তুমি চোদো  – বলে আমাকে জড়িয়ে ধরলো আর পাল্টি খেয়ে নিজে নিচে চলে গেল আর আমি উপরে।

এরপর লিপি আমাকে বলল -- নাও এবার তুমিও আমার মত ঠাপ দাও আর চোদো।

আমি বললাম – ঠাপ আবার কি রে সেটা কি করে দিতে হয় আমি তো জানি না।।

লিপি – ওরে আমার বুদ্ধ রাম ,ঠাপ কাকে বলে সেটাও জানো না ! আরে বাবা আমি যেরকম ভাবে তোমার উপরে উঠে কোমরটা উপর নিচে করলাম তুমিও সেরকম কারো আর তাকেই ঠাপানো বলে বুঝলে ।

লিপির কথামত আমিও আমার কোমরটা আগু পিছু করতে লাগলাম আর তাতে আমার যে কি সুখ হচ্ছিলো তা মুখে বলা সম্ভব নয়। আমার বাড়াটা ভচ ভচ করে গুদের ভিতরে ঢুকছে আর বেরোচ্ছে । লিপির গুদের ভিতরের পাঁপড়িগুলো বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে । গুদের গরমে বাড়াটা ফুলে আরো বড় হয়ে যাচ্ছে ।।

এরকম ভাবে অনেকক্ষন ঠাপিয়ে গেলাম আর মাঝে মাঝে লিপির মাই দুটো দুহাতে মুঠো করে ধরে জোরে জোরে টিপতে লাগলাম। 
লিপি সুখে শীৎকার দিতে দিতে বলতে লাগল ওরে ঢ্যামনা ছেলে বেশ করে চোদ আমাকে আঃ আঃ আমার গুদ চুদে ফাটিয়ে দেরে তুই আমাকে চুদে চুদে স্বর্গে নিয়ে যাচ্ছিস। এর আগে কত বার চেয়েছি তোর কাছে চোদা খেতে রে ঢ্যামনা। 

এইভাবে আবোল তাবোল কথা বলতে বলতে পাছাটা কয়েকবার ঝাঁকুনি দিয়ে একেবারে নিস্তেজ হয়ে চুপ করে গেল ,শুধু ওর বুকটা হাঁপরের মত ওঠা নামা করছে। 

আমারও এবার সময় শেষের দিকে তাই আমি আরো জোরে জোরে কোমর দুলিয়ে ঠাপাতে লাগলাম আর শেষ কয়েকটা রাম ঠাপ মেরে বাড়াটাকে গুদের ভেতর ঠেসে ধরে ঝলকে ঝলকে সম্পূর্ণ বীর্যটা ওর গুদের ভিতরেই ঢেলে দিলাম। আহহহ কি যে আরাম পেলাম ।

আমার গরম বীর্য গুদে পড়তেই লিপির শরীরটা কেঁপে কেঁপে উঠলো আর ফিসফিসিয়ে বলল -- ""এই সুমনদা তুমি ভিতরে ফেলে দিলে , যদি আমার পেটে বাচ্ছা এসে যায় তখন কি হবে গো"" বলে আমাকে ঠেলে সরিয়ে দিয়ে গুদে হাত চেপে ধরে উঠে সোজা দৌড়ে বাথরুমে চলে গেল। 

ওর গায়ে জড়ানো গামছাটা পরে আছে দেখে আমি ওটা দিয়ে আমার বাড়াটাকে মুছে নিলাম । দেখলাম যে গামছাতে রক্ত লেগে গেল। বুঝলাম এই রক্ত আমার বা লিপির কারো হবে। এরপর আমি জামা প্যান্ট পরে নিলাম।

একটু বাদে বিনয় ও মাসিমা চলে এলো আর আমি লিপির জন্য অপেক্ষা না করেই বেরিয়ে এসেছিলাম। ***********

আর সেইদিনের পর থেকে আমি অনেকদিন ওদের বাড়ি যাইনি আর সেদিনের পর আজই  এলাম।আসিনি কারণ সত্যি যদি ওর পেটে বাচ্ছা এসে যায়তো ওর বাড়ির সকলে আমাকে অপমান করবে কিংবা মারধর করতেও পারে।

যাইহোক আমি খুবই ভয়ে ভয়ে লিপিকে জিজ্ঞেস করলাম – সব ঠিক আছে ?? কোনো প্রবলেম হয়নি তো ????? 

লিপি একটু চুপ করে থেকে বলল --- ও তুমি ভাবলে যে আমার পেট বেঁধে গেছে আর যদি আমাকে তোমার ঘরে গছিয়ে দেয় আমার বাড়ির লোকজন তাই এতদিন আসোনি তাইনা।

আমি – আরে তা নয় আমার তোকে বিয়ে করতে কোনো অসুবিধা নেই কিন্তু এতো তাড়াতাড়ি নয়।

লিপি– হুমমম বুঝলাম তুমি আমাকে প্রয়োজন হলে বিয়ে করতে পারো কিন্তু আমি তো তোমাকে বিয়ে করতে পারবো না কারন আমার যে একজনের সাথে ভালোবাসা আছে আর তাকেই আমি বিয়ে করব। তবে চাইলে মাঝে মাঝে সময় সুযোগ করে এসে তুমি আমাকে চুদে যেতে পারো তবে বিয়ে নয়।

আমি নিশ্চিন্ত হলাম যাক লিপির পেটে আমার সন্তান আসেনি উফফফফ হাঁফ ছেড়ে বাঁচলাম।

লিপি আমাকে বসিয়ে রেখে রান্নাঘরে গেলো আমার জন্য চা আনতে।

আমি বসে বসে আকাশ-পাতাল ভাবছি – এটাকি ঠিক হচ্ছে আমার প্রিয় বন্ধুর সাথে কি এটা বেইমানি করা হচ্ছে না । এইসব নানা কথা ভাবতে ভাবতে আমি যেন অন্য জগতে চলে গেছিলাম লিপির ডাকে আমার হুস ফিরলো – কি গো সুমনদা কি ভাবছো, নিশ্চয়ই আমাকে নিয়ে ??

আমি ----- হুমমম ভাবছি ! আচ্ছা লিপি তুই যে সেদিন বলেছিলিস মাল ভেতরে ফেললে পেট বেঁধে যাবে তাহলে তোর তো পেট হয়ে যাবার কথা । কিন্তু তোর পেট হলো না কেনো ?????

লিপি ---- হ্যাঁ ঠিকিই বলেছিলাম মাল গুদের ভেতরে ফেললে পেট তো হবারই কথা কিন্তু তখন আমার ভাগ্যটা খুব ভালো ছিল বলে বেঁচে গেছি । আসলে ঐসময় আমার "সেফ পিরিয়ড" 
চলছিল মানে তোমার সাথে চোদাচুদির কিছুদিন পরেই আমার মাসিকের ডেট ছিল তাই সে যাত্রায় বেঁচে গেছিলাম তা নাহলে কি যে বিপদ হতো ভগবানই জানেন ।

আমি ----ওহহহহ লিপি সেদিন তোর ওই কথা শুনে আমি সত্যিই খুব ভয় পেয়ে গিয়েছিলাম যাক বাবা বাঁচা গেলো ।

লিপি ----- হুমম আমিও তো খুব টেনশনে ছিলাম তারপর সঠিক সময়ে মাসিক শুরু হতে তবেই আমি নিশ্চিন্ত হলাম। তবে যা হয়েছে ভালোই হয়েছে আমি তো খুব সুখ পেয়েছি । আর এই সুখ আমি আরো পেতে চাই ।

আমি – কিন্তু লিপি ভাবছি যে আমরা কি এটা ঠিক করছি ??????

লিপি – কি বেঠিক করেছি আমরা ??? শরীরে যৌবন এলে আজকাল সবাই চোদাচুদি করে আর যাদের সুযোগ নেই তারা শুধু খেঁচে মরে। আমরা কোনো ভুল করিনি আর যা করেছি সেটা দুজনের ইচ্ছাতেই। আচ্ছা সুমনদা তোমার মনে কি অনুশোচনা হচ্ছে ?

আমি বললাম – তা একটু হচ্ছে।।

লিপি শুনে হেসে বলল -- তুমি খুবই ভালো ছেলে তাই এসব ভাবছো তোমার বন্ধু মানে বিনয় যদি সুযোগ পায় তো আমাকে চুদে দেবে । জানো আমারও ইচ্ছে করে দাদাকে দিয়ে আমার গুদটা মারাতে কিন্তু সাহস হয়না । যদিও আমি যখন ব্রা ছাড়া টপ পড়ি তখন দাদা আমার মাই দুটোর দুলুনি আড়চোখে দেখে । আবার যখন পোশাক পাল্টাই তখনও দেখে। ভাবছি একদিন দাদাকে আমার খোলা মাই দেখিয়ে দেবো যদি দাদা আমার মাই দুটো টেপে।

ওর কথা শুনে বললাম --- ভাই-বোনে এসব করা তো অন্যায়।

লিপি হেসে বলল -- তুমি জানোনা তাই বলছো আমার বন্ধু রিমিতা মানে তোমরা যাকে রিমি বলে জানো । আর জানো যে ওর রেজাল্ট প্রতি বছর খুব ভালো হয় আমাদের স্কুলের ফার্স্ট গার্ল সে তার দাদাকে দিয়ে গুদের পর্দা ফাটিয়ে গুদ মারিয়েছে। 

ওর কথা শুনে আমার সত্যি খুবই অবাক লাগল বললাম -- তুই যা বলছিস সেটাকি সত্যি ?

লিপি বলল -- কেন আমার কথা তোমার বিশ্বাস হচ্ছেনা? আচ্ছা একটু দাঁড়াও বলে বেরিয়ে গেলো । দুমিনিট বাদে ফিরে এলো হাতে মোবাইল নিয়ে বলল আমি এখুনি তোমাকে প্রমান করে দিচ্ছি যে আমার কথা ১০০ ভাগ সত্যি।

লিপি রিমিকে কল করলো স্পিকার অন করে কানেক্ট হতেই লিপি ওকে বলল --- কিরে রিমি কাল তোর দাদাকে দিয়ে কবার গুদ মারালি ???

রিমির উত্তর --- দুবার ! একবার দাদা আমাকে চিৎ করে ফেলে চুদেছে দ্বিতীয় বার আমি দাদার উপরে উঠে ঠাপিয়েছি উফফ কি যে আরাম।

লিপি ----আচ্ছা তোর দাদা কি মাল তোর গুদের ভেতরে ফেলে নাকি বাইরে ??????

রিমি ---না না দাদা তো মাল ভেতরেই ফেলে আর এতে আমি আর দাদা খুব সুখ পাই ।

লিপি – বাব্বা তুই তো তাহলে তোর দাদার মাল গুদ ভরে নিচ্ছিস তবে শোন যতবার খুশি ততবার চোদা কিন্তু দেখিস শেষে পেট বাঁধিয়ে ফেলিসনা ।

রিমি – আরে না না তার কোনো ভয় নেই দাদা আমাকে গর্ভনিরোধক পিল এনে দিয়েছে রোজ রাতে খাবার পর একটা করে খেয়ে নিই । 
এরপর একটু থেমে রিমি জিজ্ঞেস করল -- হ্যারে তোর সুমনদা আর চোদেনি তোকে ? নাকি একবার চুদেই শেষ ?

লিপি – নারে সুমনদা আজ এসেছে বসার ঘরে আছে বাড়িও ফাঁকা আছে কিন্তু আমার যে আজ সকালেই পিরিয়ড শুরু হয়েছে তাই চারদিন গুদে বাড়া ঢোকাতে পারবো না । তবে মাই টিপিয়ে -চুষিয়ে নেবো আর ওর বাঁশের খোঁটার মতো বাড়াটাও চুষে মাল বের করে দেবো।

রিমি বলল – তা তোর সুমনদার বাড়াটা কি রকম আমাকে একবার দেখাবি না, আমি তো আমার দাদার বাড়া তোকে দেখিয়েছি।

লিপি – ঠিক আছে একটু পরে তোর 
হোয়াটস-এপে পাঠাচ্ছি। তারপর ফোনটা কেটে দিয়ে মোবাইল রেখে আমার কাছে এসে জিজ্ঞেস করল -- কি এখন বিশ্বাস হলো তো আমার কথা ?????

আমি অবাক হয়ে ওর মুখের দিকে তাকিয়ে আছি তা দেখে লিপি বলল-- আমার মুখের দিকে তাকাতে হবেনা আমার মাই দুটো দেখো আর টেপো-চোষো তারপর আমি তোমার বাড়া চুষে মাল বের করে খাবো – এসব কথা বলতে বলতে টপ খুলে ফেললো দেখলাম ভিতরে ব্রা নেই।

এরপর এগিয়ে এসে আমার দুপায়ের মাঝে ঢুকে দাঁড়াল আর তাতে ওর মাই দুটো আমার মুখের সামনে এসে গেল। আমিও আর লোভ সামলাতে না পেরে হামলে পড়লাম ওর দুটো মাইয়ের উপর তারপর টিপতে আর বোঁটা চুষতে লাগলাম। একটু বাদেই লিপি আমার মুখ থেকে ওর মাই ছাড়িয়ে নিলো আর বলল এবার তোমার বাড়াটা বের কারো আমি এখন তোমার বাড়াটা চুষবো।

আমি তাড়াতাড়ি বাড়াটা প্যান্টের ভিতর থেকে বের করতেই লিপি ঝাঁপিয়ে পরে ধরে মুখে ঢুকিয়ে নিলো আর আইসক্রিম চোষার মতো করে চুষতে লাগলো। 
প্রায় দশ মিনিট চোষার পরেও আমার বীর্য বের না হওয়াতে মুখ তুলে লিপি আমাকে বলল – কি গো তোমার মাল তো এখনো বের হলোনা তুমি এতক্ষন কিভাবে ধরে রাখো গো ??? রিমি তো বলে ওর দাদার নাকি পাঁচ মিনিট বাড়া চুষে দিলেই মাল ফেলে ওর মুখ ভাসিয়ে দেয়।

আমি আর কি বলবো ওর কথা শুনে শুধু একটু হেসে বললাম -- আর একটু চোষ দেখবি ঠিক বেরোবে। 

লিপি আবার বাড়া চোষায় মন দিলো আরো প্রায় পাঁচ মিনিট বাড়া চোষার পরে আমার বীর্য পিচকিরির মতো ছিটকে ওর মুখে পড়তে লাগলো আর লিপি কোৎ কোৎ করে সবটাই গিলে ফেলল।

তারপর জিভ দিয়ে ঠোঁটটা চেটে মুখ তুলে আমাকে বলল – বাব্বা কত ঢাললে গো আমার মুখে অনেক দিনের জমানো মনে হচ্ছে ? রিমিকে বলতে হবে তোমার কথা ! ও দাড়াও তোমার বাড়ার একটা ফটো তুলি এখনো বেশ খাড়া হয়েই আছে – বলে মাই দুলিয়ে ওর মোবাইলে বেশ কয়েকটা ফটো তুলল আর আমাকে দেখিয়ে বলল ভালো হয়েছে ??????

আমি – হ্যা বেশ ভালো তুলেছিস।

সেদিন ওই টুকুই হলো কেননা ওর মা আর বিনয় দুজনে ফিরে এলো। বিনয়কে আমার টিউশন এর কথা বলতে ও বলল – খুব ভালো হয়েছে আর তুই যেরকম ভালো ছাত্র দেখিস তোর ছাত্র-ছাত্রী খুব ভালো রেজাল্ট করবে আর তোকে টিউশন নিতে সব ছেলে মেয়ের মা বাবা তোর পিছনে ঘুরবে।

সব শুনে বললাম – দেখা যাক কি হয় আজ তো আমার প্রথম দিন দেখি চেষ্টা করে।

যাইহোক সেদিনের মতো বিদায় নিয়ে বাড়ি চলে এলাম আর সন্ধ্যে বেলার জন্য মনে মনে প্রস্তুতি নিতে লাগলাম।
[+] 3 users Like Pagol premi's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
যথারীতি আমি সন্ধ্যেবেলা ঠিক ৬ টার সময় নিরুপমাদের বাড়ি পৌঁছে গেলাম। বেল বাজাতেই মলিনা দেবী দরজা খুলে দিলেন আমাকে দেখে বললেন – এসো ভিতরে এসো চলো তোমাকে তোমার ছাত্রীর পড়ার ঘরে পৌছে দিই। উনি আগে আগে চলতে লাগলেন আমি পিছনে। যখন সিঁড়ি দিয়ে উনি উপরে উঠছেন আমার নজর পড়ল ওনার কাঁপতে থাকা ডবকা পাছার দিকে আর সেটা দেখতে দেখতে আমার প্যান্টের ভিতরের দানবটা জগতে শুরু করলো।

উপরের ঘরে পৌঁছে আমাকে বললেন – তুমি বসো আমি নিরুকে পাঠিয়ে দিচ্ছি।

আমি একা একা পড়ার টেবিলে বসে আছি সামনে একটা মোটা খাতা দেখলাম আর তাতে বেশ উজ্জ্বল অক্ষরে “নিরুপমা ” নামটা লেখা সেই খাতাটা হাতে নিয়ে দেখতে লাগলাম । কয়েকটা পাতা ওল্টাতেই একটা ছোট বই এর মতো কিছু ছিল সেটা নিয়ে ওল্টাতেই দেখলাম চোদাচুদির নানা ভঙ্গিমার রঙিন ছবি আর তার সাথে কিছু লেখা রয়েছে। আমি লেখাটা পড়তে যাব এমন সময় সিঁড়িতে কারোর পায়ের আওয়াজ পেলাম আর তাড়াতাড়ি বইটা খাতার মধ্যে ঢুকিয়ে খাতা ঠিক আগের জায়গাতে রেখে দিলাম।

একটু পরে একটি মেয়ে ঘরে ঢুকলো আর তার পিছনে মলিনা দেবী । উনি মেয়েকে আমায় প্রণাম করতে বললেন কিন্তু ,মেয়েটি মানে নিরু চুপ করে দাঁড়িয়ে রইলো। মলিনা দেবী আমাকে বললেন ওনার রাগ হয়েছে বিকেলের টিফিন ওর মনের মতো হয় নি তাই। ঠিক আছে তুমি পড়াও আমি একটু পরে তোমার জলখাবার আর চা পাঠিয়ে দিচ্ছি।

মলিনা দেবী বেরিয়ে যেতেই নিরু আমাকে বলল--- আমি কিন্তু তোমাকে স্যার বা মাস্টার মশাই বলতে পারবো না। এগুলো শুনলেই আমার বুড়ো লোকেদের কথা মনে হয়।

আমি বললাম ঠিক আছে তুমি আমাকে সুমনদা বলে ডেকো।
আমার কথা শুনে নিরু হেসে বলল দেখি সুমনদা একটা প্রণাম করি তোমাকে। বলেই সামনে ঝুঁকে গেলো আর ওর টপের ভিতরের বেশ বড় বড় মাই দুটোই আমার চোখের সামনে ভেসে উঠলো। একে তো ওর মায়ের পাছা দেখে আমি উত্তেজিত ছিলাম এখন মেয়ের ঐরকম দুটো ডাবের মতো মাই দেখে আমার প্যান্টের ভিতরের জিনিসটা একদম খাড়া হয়ে গেলো।।

আমি হাঁ করে ওর মাই দুটো দেখছি , নিরু আমাকে প্রণাম করে উঠে দাঁড়াতে গিয়ে আমার সাথে চোখাচোখি হতেই ও বুঝতে পারলো যে আমি ওর মাইদুটোর দিকে দেখছিলাম।

একটু হেসে বলল --- সুমনদা আমার কয়েকটা অঙ্ক দেখিয়ে দাও তারপর একটা প্রারাগ্রাফ ভ্রমণের উপর আমি লিখেছি ওটাকে একটু দেখে দিতে হবে ঠিক হয়েছে কিনা।

আমি নিজেকে সংযত করে পড়ানোয় মন দিলাম। ওর অঙ্ক দেখিয়ে দিলাম আর বললাম ওকে পরের অঙ্ক গুলো করতে। দেখি বেশ চটপট সব কটা অঙ্কই করে ফেললো, ওর মাথা খুব ভালো একবার দেখিয়ে দিতেই বুঝে গেলো।

আমি – দেখি এবার তোমার প্রারাগ্রাফটা দাও দেখি কিরকম লিখেছ।

নিরু – এই নাও দেখো ।

ওর কাছ থেকে খাতা নিয়ে দেখতে লাগলাম বেশ ভালোই লিখেছে শুধু কয়েকটা জায়গা ঠিক করে দিয়ে খাতাটা ওকে ফেরত দিয়ে বললাম আর কি কি আছে আমাকে দেখাও।

নিরু – একটা মাতাল করা হাসি দিয়ে বলল কি আজকেই সবটাই দেখবে পরের দিনের জন্য বাকি রাখবেনা কিছুই।

আমি ওর কথার অর্থ মানে বুঝতে না পেরে বললাম -- অরে বাবা কালকের সব কটা সাবজেক্ট যা যা ক্লাসের রুটিনে আছে সেগুলোতো দেখাবে।

নিরু মুখটা বিরক্তির ভাব ফুটিয়ে বলল-- দেখছি বলে আরো পাঁচটা বই ও তার পড়া দেখালো । আমিও ওকে বেশ কিছু প্রশ্ন লিখতে দিলাম  নিরু মুখটা করুন করে লিখতে শুরু করলো।

একটু পরেই মলিনা কাকিমা একটা প্লেটে করে কয়েকটা লুচি আর মিষ্টি নিয়ে ঘরে ঢুকে
বলল – বাবা সুমন এগুলো খেয়ে নাও দেরি করলে ঠান্ডা হয়ে যাবে আর তোমার চা দীপালি নিয়ে আসছে।
তারপর প্রসঙ্গ পাল্টে জিজ্ঞেস করলেন আচ্ছা সুমন কি রকম লাগছে তোমার পড়াতে তা নিরু সব ঠিক ঠাক করছে তো ?

আমি – হ্যা কাকিমা ওর মাথা খুব পরিষ্কার
একবার দেখিয়ে দিলেই ধরতে পারছে।

মলিনা কাকিমা – জানো তো বাবা আগের পরীক্ষাতে কয়েকটা নম্বরের জন্যে ও প্রথম হতে পারেনি।

আমি – যা হয়ে গেছে সেটাতো আর আমি কিছু করতে পারব না তবে আমি দেখবো যে আগামী পরীক্ষাতে যেন সব সাবজেক্টে প্রথম হবার মতো নম্বর পায়।

মলিনা কাকিমা – বেশ বেশ তাতেই হবে আর আমার নিরুমা সেটাই করবে যেটা তুমি বলে দেবে।

এরপর আরো কয়েকটা কথা আমার সম্পর্কে জিজ্ঞেস করলেন আমিও যা কথা বলা যায় বললাম। এর মধ্যে কাজের মেয়েটি চা নিয়ে এলো।

আমি জিজ্ঞেস করলাম – কাকিমা নিরু খাবে না ওর সামনে বসে আমি একা খাবো ???

আমার কথায় নিরু চোখ তুলে আমার দিকে তাকালো আর বলল সুমনদা তুমি খাও আমার জন্যে একটা রেখো একটা প্রশ্ন বাকি আছে ওটা শেষ করে আমি খাব।

মলিনা কাকিমা – হ্যারে এই তো কটা লুচি এর থেকে তোকে দিলে ও কি খাবে।

আমি – না না কাকিমা আপনি চিন্তা করবেন না আমাদের এতেই হয়ে যাবে আর ও তো বলল একটা রাখতে তাই। …

মলিনা কাকিমা – আমার আর কিছুই বলার নেই যা পারো তোমরা করো বলে উনি আর দীপালি চলে গেলেন।

নিরু – এই নাও তোমার সবকটা প্রশ্নের উত্তর আমি লিখে ফেলেছি, জানিনা কতটা ঠিক লিখেছি আর কতটা ভুল। ভুল হলে কি আমাকে তুমি শাস্তি দেবে ????

আমি – আগে দেখি ভুল কতটা আর ঠিক কতটা তারপর শাস্তির কথা ভাববো।

নিরু – তার মানে তুমি আমাকে শাস্তি দেবেই ?

আমি – সেটা ডিপেন্ড করছে ভুলের পরিমানের উপর। ।
এরপর আমি একমনে ওর লেখা উত্তর গুলো দেখতে লাগলাম বেশ কয়েকটা জায়গাতে সিলি মিস্টেক করেছে যে গুলো ওর করা উচিত নয়।

আমি বললাম – যে ভুল গুলো তুমি করেছো তোমার মত মেয়ের কাছে থেকে আমি আসা করিনি – কথা গুলো খুবই গম্ভীর ভাবে বললাম আর তাতেই নিরু যেন অবাক চোখে আমার দিকে তাকিয়ে রইল।

নিরু – তুমি কি রেগে গেছো আমার উপর এরকম ভুল করার জন্যে ?

আমি – রাগ তো হবেই এরকম ভুল কেউ করে সব ঠিক লিখলে মাঝে ওই রকম ভুল যাই হোক এগুলো ঠিক করে রাখবে আমি পরশুদিন এসে দেখবো।

নিরু – আমাকে কি শাস্তি দেবে বলো তুমি যা বলবে আমি সেটাই মেনে নেব।

আমি লুচি গুলো ঠান্ডা হবার আগেই শেষ করতে চাইছিলাম তাই ওকে বললাম আগে খেয়ে নাও।

আমি একটা লুচি মুখে ঢুকিয়ে ছিলাম হটাৎ নিরু বলল একবার হাঁ করো – বলতেই আমি হাঁ করলাম আর নিরু আমার মুখ থেকে আধা চেবানো লুচি বের করে নিজের মুখে পুড়ে নিলো।

আমি –এটা কি করলে আমার মুখ থেকে নিলে কেন প্লেটেও তো রয়েছে সেখান থেকে না নিয়ে মুখ থেকে।

নিরু – বেশ করেছি আবার খাবো দেখি তুমি হাঁ কারো ।

আমার হাঁ করার অপেক্ষা না করে নিজের ঠোঁট আমার ঠোঁটের সাথে মিশিয়ে দিলো আর জীব ঢুকিয়ে লালা মাখানো বাকি লুচি টুকুও বের করে নিজের মুখে ঢুকিয়ে নিলো।

আমি অবাক হয়ে ওর দিকে তাকিয়ে রইলাম সেটা দেখে বলল – কি দেখছো ????

আমি – তোমাকে কি দস্যু মেয়ে তুমি।

নিরু – দস্যি পনার তো এখনো কিছুই দেখোনি আরো দেখবে।

আমি আর কোনো উত্তর না দিয়ে আর একটা লুচি মুখে দিলাম আর নিরু একদম আমার সামনে এসে আবার সেই একই রকম ভাবে আমার ঠোঁটে ওর ঠোঁট মিশিয়ে দিলো কিন্তু ওর জীব ঢোকাতে দিলাম না আমার মুখের ভিতর।

জীব ঢোকাতে না পেরে আমার মাথা জোরে ওর মাই দুটোর উপর চেপে ধরলো এমন ভাবে যে আমার দম বন্ধ হবার জোগাড় আর না থাকতে পেরে কোনো রকমে মুখে একটু ফাঁক করে ওর একটা মাইয়ের বোঁটা কামড়ে ধরলাম আর ধরেই বুঝলাম যে ওর বোঁটাটা একদম শক্ত হয়ে রয়েছে।

আচমকা বোঁটাতে কামড়ে ধরতেই আঃ মাগোওওও বলে মাথা ছেড়ে দিয়ে বলল – তুমি ভীষণ দুষ্টু কামড়ে দিলে কেন নিশ্চয়ই নিপিলে দাগ পরে গেছে।

বলেই ঢোলা টপটা আমার মুখের সামনেই ওপরে তুলে দিলো আর সাথে সাথে ওর ডাবের মতো দুটো মাই আমার চোখের সামনে লাফিয়ে বেরিয়ে পড়ল। আমি একটু বোকার মতো তাকিয়ে ফেলেছি হঠাৎ আমাকে বলল কি মশাই প্রথম দিনেই তো আমার মাই দুটো গিলে খাচ্ছিলে আর এখন বোকা হয়ে গেলে কেন ????

আমাকে একটা ধাক্কা দিতেই সম্বিৎ ফিরল আর তখন একটা ভয় এসে আমাকে তাড়া করতে লাগল কেননা যে কোন সময়েই নিচ থেকে কেউ উপরে আসতে পারে আর এলেই সর্বনাশ।

আর মুখেও ওকে বললাম -- এখুনি যদি কেউ এসে পরে তো কি হবে ভেবে দেখেছো ?

নিরু –দূর কেউ আসবে না ! কি আমার বীরপুরুষরে মাই দেখবে আবার ভয়ও পাবে, দুটো হয়না মশাই বলেই টপটা নামিয়ে দিয়ে আমাকে বলল – তুমি একটু বসো আমি নিচে থেকে আসছি বলেই চলে গেল ।

এর দুমিনিটের মধ্যে দেখি কাজের মেয়ে দীপালি এসে কাপ–প্লেট নেবার জন্য দাঁড়িয়ে আছে। আমি চা খাচ্ছি ও আমার সামনে দাঁড়িয়ে আছে তাই একবার ওর দিকে ভালো করে চোখ বুলিয়ে নিলাম। দেখলাম যে ওর মাইদুটোও সাইজে বেশ বড় আর সেটা শরীরের সাথে বেমানান।
দীপালি বুঝলো যে আমি কি দেখছি তাই একটু হেসে দিলো আর বলল-- কি মাস্টার বাবু দিদি দেখায়নি বুঝি ?

আমি – কি দেখাবে রে ???

দীপালি – কেন তুমি আমার যা দেখছো সেটা।আমি জানি দেখিয়েছে এখনো না দেখিয়ে থাকলে এবার তোমাকে দেখাবে আর আগে দিদির দুটো ভালো করে দেখো, টেপো ,চোষো তারপর আমারটা।

আমি আর কিছু বলার মতো অবস্থায় নেই তাই চুপ করে রইলাম আর কোনো মতে চা শেষ করে ওর হাতে দিতে গেলাম কিন্তু ও আসছি বলেই দরজার দিকে চলে গেল তারপর উঁকি মেরে কি যেন দেখলো আর ফিরে এসে বলল দাঁড়াও আমিই না হয় আগে আমার মাইগুলো দেখাই বলেই ওর পরনের জামা একদম গলার কাছে উঠিয়ে দিলো দেখলাম বেশ নিটোল দুটো মাই ।

এরপর দীপালি আমার কাছে এগিয়ে এসে বলল – একটু হাত দিয়ে দেখবে না মাস্টার বাবু – বলেই আমার ডান হাতটা ধরে ওর একটা মাইতে রেখে একটু চাপ দিয়ে টিপতে ঈশারা করল । আমিও আর থাকতে না পেরে ওর শ্যামলা মাইদুটো দুহাতে টিপে ধরলাম। পক পক করে মাইটা টিপতে লাগলাম আর টিপতে বেশ ভালোই লাগছে ।
দু-মিনিটের মত টিপেছি ওর মাইদুটো হঠাৎ দীপালি আমার হাত সরিয়ে জামা ঠিক করে বলল আবার পরে টিপতে দেব এখন যাই বলেই কাপ প্লেট নিয়ে হেসে চলে গেল।

একটু পরে নিরু ঘরে ঢুকলো বলল মা–বাবা একটু বাজারে বেরোলো বলেই টপটা মাথা গলিয়ে খুলে ফেলল আর সোজা আমার কাছে এসে বলল নাও এবার আর কারো আসার কোনো ভয় নেই তুমি আমার মাই দুটো নিয়ে যা খুশি করো।

আমি – তা শুধু কি মাই দুটো দিয়ে ভুলিয়ে রাখতে চাও ????

নিরু হেসে ফেলল আর বলল -- না গো তোমাকে আমি সব কিছুই দেব বলে এসেছি ; তোমার যেভাবে ইচ্ছে যা ইচ্ছে করো আমি তোমাকে পুরো স্বাধীনতা দিলাম।

এরপর নিচু হয়ে হাটু গেড়ে আমার সামনে বসে পড়ল আর বলল তুমি আমার জিনিস নিয়ে খেলা করো আর আমি তোমার ললিপপ খাই – হাত দিয়ে আমার বাড়া মহারাজের উপর হাত বোলাতে লাগল – বলল বাবাঃ এতো একেবারে রেগে গেছে গো।

আমি হেসে বললাম শুরুতেই যা জিনিস তুমি দেখিয়েছো না রেগে পারে।

নিরু – ঠিক আছে আমি যখন রাগিয়েছি একে আমিই শান্ত করি – বলেই আমার প্যান্টের জিপার খুলে খাড়া আর শক্ত বাড়াটা টেনে বের করল।

আমার বাড়া দেখেই ওয়াও করে উঠলো আর সাথে সাথে একটা চুমু খেলো আমার বাড়ার মুন্ডিতে তারপর বাড়াটা মুখে ঢুকিয়ে নিলো তবে শুধু মুন্ডিটা ঢোকাতে পারল আর চুষতে লাগল। আমিও আর চুপ করে বসে না থেকে ওর দুটো মাই মনের সুখে টিপতে লাগলাম আর মাঝে মাঝে মাইয়ের বোঁটা দু আঙুলে মোচড়াতে লাগলাম যখনি আমি বোঁটায় মোচড় দিচ্ছি তখনি ওর শরীরে একটা কাঁপন দিচ্ছে।

বেশ অনেক্ষন ধরে শুধু মুন্ডি চুষে ওর মুখ ব্যথা করছে বলে নিরু উঠে পড়ল আর আমাকে চেয়ার থেকে উঠিয়ে ঘরে একটা সিঙ্গেল খাট ছিল সেখানে নিয়ে বসিয়ে দিলো আর নিজে গিয়ে ঘরের দরজাটা বন্ধ করে এলো।

এরপর আমাকে বলল – নাও এবার তোমার খেলা শুরু করো বলে স্কার্ট খুলে দিলো আর বিছানাতে দু-পা ফাঁক করে শুয়ে পড়ল।

আমি ওর মাই দেখবো না গুদ দেখবো বুঝতে পারছি না। আমার এরকম ভাব দেখে বলল কিগো যা করার তাড়াতাড়ি কারো নাহলে আমি কি সারারাত তোমার জন্যে ল্যাংটো হয়ে শুয়ে থাকবো ?????

আমি – ভাবছি নিচে থেকে শুরু করবো নাকি উপর থেকে ?????

নিরু – তুমি নিচের থেকেই শুরু করো না।

আমি – কি করবো ????

নিরু – কেন তুমিই তো বললে যে আমার সাথে সবটাই করবে।

আমি – তা সবটা কি ?

নিরু – আমাকে চুদবে তোমার ওই মোটা লম্বা বাড়া আমার গুদে ঢুকিয়ে – বলেই লজ্জাতে দুহাতে মুখ ঢাকলো।

আমি ঘড়ির দিকে একবার দেখলাম রাত ০৮:১০ মানে আমার হাতে এখন অনেকটা সময় আছে তাই আমি ওর দু পায়ের ফাঁকে বসে পড়লাম আর মুখ নামিয়ে আনলাম ওর গুদের ঠোঁটের উপরে। গুদের ঠোঁট দুটো একটু খানি ফাঁক হয়ে রয়েছে আর আমি মুখ দিতেই বেশ ভেজা ভেজা লাগল মানে নিরু বেশ উত্তেজিত তাই ওর গুদ ভিজে গেছে।

আমার মুখ গুদে পড়তেই নিরু কেঁপে উঠে বলল – এই কি করছো ওখানে কেউ মুখ দেয় নাকি ?

আমি– সে আমি জানিনা তবে আমি দেব সে তুমি যতই মানা কারো। আমি জীব দিয়ে ওর গুদের ঠোঁট চাটতে চাটতে আমার দু হাতের আঙ্গুল দিয়ে ঠোঁট দুটো ফাঁক করে ধরলাম আর জীব ঢুকিয়ে দিলাম গুদের ভিতরে। আর তাতে নিরুর মুখ দিয়ে একটা আহহহহ করে সুখের শীৎকার বেরিয়ে এলো আর নিরু আমার মাথাটা ওর গুদের উপর চেপে ধরল ।

গুদে জীভ চালাতে চালাতে একটা শক্ত মত জিনিস পেলাম সেটাকে দু ঠোঁটের ভিতর পুড়ে চুষতেই নিরু ওর দু থাই দিয়ে আমার মাথা চেপে ধরলো আর মুখে নানা রকম আওয়াজ করতে করতে বলতে লাগল ওহ সোনা কি সুখ গো এবার আমি মরে যাবো তুমি চুষে চুষে ছিঁড়ে নাও , খেয়ে নাও আমার পুরো গুদ, ওটা তোমার তুমি যা খুশি করো।

মিনিট পাঁচেকের মধ্যেই নিরু ওর গুদের রস খসিয়ে নেতিয়ে পড়ল।

একটু পরে আমি ডাকলাম –এই নিরু তাকাও আমার দিকে ।
আমার ডাকে ধীরে ধীরে চোখ মেলে তাকাল আর বলল তুমি সত্যিই খুব ভালো লেখা পড়াতে আর গুদ চোষাতে– উঠে বসে আমার মুখ ধরে নিজের ঠোঁট দুটো দিয়ে চুমু খেলো আর বলল এবার তাহলে আমার গুদে ঢোকাও তোমার বাড়াটা বলে হাত দিয়ে আমার খাড়া বাড়াটা নাড়াতে লাগল।

আমি বললাম – তুমি এর আগে কারোর সাথে করেছে নাকি আমিই প্রথম ?????

নিরু – না কোন পুরুষ মানুষ আমার গুদ ছুঁতেও পারেনি আজ তুমিই প্রথম করছো তবে আমি আর দীপালি দুজনে দুজনের গুদ খেঁচে রস বের করি তাই তোমার বাড়া গুদে নিতে আমার খুব একটা অসুবিধা হবে না ; তুমি নির্ভয়ে ঢোকাও তোমার বাড়া।

আমি অভয় পেয়ে আমার আধ খোলা প্যান্ট–জাঙ্গিয়া পুরো খুলে ফেলে বাড়াটা ওর গুদের ফুটোতে সেট করলাম আর ধীরে ধীরে চাপ দিতে থাকলাম আমার বাড়া একটু একটু করে ওর গুদে ঢুকতে লাগল আর একসময় আমার পুরো বাড়াটাই ওর গুদের ভিতরে অদৃশ্য হয়ে গেলো।

আমি অবাক হয়ে ভাবতে লাগলাম আমার বাড়া যেটা নাকি ৭” লম্বা আর ৩.৫” মোটা পুরোটা ঢুকে গেল ওর গুদে।

আমাকে বাড়া ঢুকিয়ে চুপ করে থাকতে দেখে নিরু বলল কি গো শুধু ঢুকিয়েই রাখবে নাকি চুদবে ? নাও এবার চোদো আমাকে।

আমি আর দেরি না করে ওর গুদে কোমর দুলিয়ে ঠাপ দিতে লাগলাম । নিরুর গুদের কামড় আর গরমে আমার বাড়া আরো শক্ত হয়ে উঠলো। আমি কোমর তুলে তুলে ঠাপাতে লাগলাম আর নিরু চোখ বন্ধ করে পোঁদটা তুলে তলঠাপ দিতে লাগল । নিরুর গুদটা খুবই টাইট লাগছে আর গুদের ভিতরটা হরহরে রসে ভরা। নিরু মাঝে মাঝে গুদের ভিতরের পাঁপড়িগুলো দিয়ে আমার বাড়াটাকে চেপে চেপে ধরছে ।

আমি ঠাপাতে ঠাপাতে নিরুর ডবকা মাইগুলো দুহাতে মুঠো করে ধরে পকপক করে টিপতে টিপতে মুখে একটা বোঁটা নিয়ে চুষতে লাগলাম । নিরু আরামে চোখ বন্ধ করে গোঙাতে লাগলো । আমি ওর দুটো মাই বদলে বদলে টিপতে আর চুষতে চুষতে কোমর দুলিয়ে চুদতে থাকলাম।

এইভাবেই মিনিট দশেক ঠাপানোর পর নিরু বেশ কয়েকবার কেঁপে কেঁপে উঠে ওর গুদের জল খসালো । আমিও ওর গুদের গরমে আর বীর্য ধরে রাখতে পারছি না তলপেট ভারী হয়ে আসতেই জোরে জোরে ঠাপাতে ঠাপাতে নিরুকে ফিসফিস করে বললাম ---- আমার মাল বেরোবে কোথায় ফেলবো ?????

নিরু ----প্লীজ ভেতরে ফেলবে না পেট হয়ে গেলে সর্বনাশ হয়ে যাবে ।

নিরুর কথা শুনে আমি ভয় পেয়ে বাড়াটা ওর গুদ থেকে টেনে বের করে খেঁচে ওর পেটের উপরেই পুরো বীর্যটা ঢেলে দিলাম। নিরু মুখটা তুলে অবাক হয়ে আমার বাড়া থেকে বীর্য পরা দেখছিল ।

বীর্যপাতের পর নিরুর পাশে গা এলিয়ে বিছানাতে শুয়ে পরলাম আর জোরে জোরে হাঁফাতে লাগলাম । কিছুক্ষন পর নিরু আমার মাথায় হাত বোলাতে বোলাতে জিজ্ঞেস করল -- কি গো উঠবে না তোমাকে তো আর একটা টিউশন নিতে যেতে হবে নাকি ?????

ওর কথায় আমি উঠে পড়লাম নিরুও উঠে ওর পড়ার টেবিলের ড্রয়ার থেকে একটা ছোট টাওয়াল বের করে আমার রস মাখা বাড়াটা ভালো করে মুছিয়ে দিলো তারপর নিজের গুদ মুছে শেষে পেটের উপর ফেলা আমার বীর্যটা ভালো করে মুছে নিয়ে বলল তুমি জামা প্যান্ট পরে নাও আমিও পরছি।

আমাদের দুজনের কাপড় জামা পড়া হলে নিরু আমার কাছে এসে আমাকে জড়িয়ে ধরে চুমু খেয়ে বলল – থ্যাংক ইউ আমাকে এতো সুখ দেবার জন্য।

আমিও নিরুকে জড়িয়ে ধরে আদর করে চুমু খেয়ে বললাম তোমাকেও থ্যাংক ইউ আমাকে সব কিছু করতে দেবার জন্যে।

এরপর আমি বেরিয়ে পরলাম আর এক বাড়িতে টিউশন নেবার জন্য, জানিনা সেখানে আমার জন্যে কি অপেক্ষা করছে।
Like Reply
#3
নিরুদের বাড়ি থেকে বেরিয়ে সোজা সুরিজিৎ বাবুর বাড়ি গেলাম দরজা খুলে দিলেন "সুমিতা কাকিমা"। হেসে বললেন আরে সুমন ভিতরে এসো বলে আমাকে সোজা আমার ছাত্রীর ঘরে নিয়ে গেলেন।

আমি – কাকিমা রুপা কোথায় আজ পড়বেনা ?

কাকিমা – ও আসছে তুমি বসো এখুনি এসে যাবে।

কাকিমা ঘর থেকে বেরিয়ে গেলেন। একটু পরে আমার জন্যে কয়েকটা রসগোল্লা আর জল নিয়ে ঢুকলেন – বললেন এগুলো খেয়ে নাও আমি চা করে আনছি।

কাকিমা চলে গেলেন আমার বেশ খিদেও পেয়েছিল তাই রসগোল্লা গুলো খেয়ে নিলাম তারপর জল খেয়ে গ্লাস নামিয়ে রাখার আগেই দেখি কাকিমা আমার জন্যে চা নিয়ে এসেছেন।

আমাকে চা দিয়ে বললেন -- সুমন তুমি চা খাও আর যতক্ষণ না রুপা আসছে আমরা গল্প করি ।
চা খেতে খেতে ওনার সাথে সাধারণ কথা বার্তা চালাতে লাগলাম । আমি ওনার মুখের দিক থেকে চোখ সরিয়ে একটু নিচের দিকে তাকাতেই ওনার সুডৌল দুটো মাইয়ের দেখা পেলাম । একটা তো বেশ পরিষ্কার দেখা যাচ্ছে বুঝলাম ভিতরে কোনো কিছুই পরেননি উনি । গরমের দিন ঘামে সাদা ব্লাউজ লেপ্টে রয়েছে মাইয়ের সাথে আর আরেকটা ঢাকা শাড়িতে, এই দেখে আমার শরীর গরম হতে শুরু করলো। আমার চোখ দেখে উনি সব বুঝতে পারলেন আর হেসে বললেন-- কি দেখছো সুমন ?????

আমি আমতা আমতা করে বলতে চেষ্টা করলাম যে কিছুই দেখছিনা কিন্তু উনি আমার কথা না শুনে বললেন ঠিক করেছো দেখার জিনিস দেখবে তাতে লজ্জা পাবার বা মিথ্যে বলার দরকার নেই ; আচ্ছা আমার বুক দুটো কি খুবই বড় ?????

আমি কি বলবো বুঝতে না পেরে বললাম – না না ঠিকিই তো আছে।

কাকিমা – কি ঠিক আছে আমি জিজ্ঞেস করেছি যা তার উত্তর দাও।

আমি এবার একটু সাহস করে বলেই ফেললাম-- আপনার দুটো বেশ সুন্দর আমার তো বেশি বড় মনে হচ্ছে না, ঠিক সাইজ লাগছে।

কাকিমা – বাবাঃ একবারে অভিজ্ঞ লোকের মতো বললে তা কতজনের বুক দেখেছো শুনি ?

কাকিমার কথা শুনে মনে হচ্ছে মাগী আমাকে খেলাচ্ছেন তাই আমার এবার আর ভয় করছে না তাই সোজাসুজি উত্তর দিলাম – ওই শাড়ি ব্লাউজের উপর দিয়ে যেটুকু দেখা যায় সেটাই দেখেছি আর রাস্তা ঘাটে তো হামেশাই চোখে পরে মেয়েদের ওড়না বা শাড়ি পড়ার বিশেষ স্টাইলের জন্যে।

কাকিমা হেসে – তুমি যতগুলো দেখেছো তার মধ্যে কারটা তোমার বেশি পছন্দ ?

আমি –সত্যি বলতে আমার কাছে আপনারটাই বেশি সুন্দর লাগছে।

কাকিমা –ধ্যাত না তুমি বাড়িয়ে বলছো আমার থেকে একটু কম বয়সের মেয়েদের বেশি সুন্দর বুক হয়।

আমি তো মনে মনে ভাবছি নিরুর মাইদুটো তো আমি দেখেছি এর থেকে একটু ছোট কিন্তু  একদম খাড়া তবে কাকিমার মাইদুটোও বেশ খাড়াই আছে এখনো ; ওনার এতো বড় একটা মেয়ে আছে তাতেও মাই একটুও ঝুলে পড়েনি আর কাকু নিশ্চয় রোজ টেপে চোষে মাইদুটো তাতেও এখনো বেশ খাড়াই আছে।

আমাকে চুপ করে থাকতে দেখে কাকিমা বললেন --- কি গো বললে না তো ????

আমি – কি বলব বলুন তা হতে পারে ,কিন্তু  আমি তো আর সবার বুক খুলে দেখতে যাইনি।

কাকিমা হেসে –ও বাবা তুমি তো বেশ কথা জানো ! তা তুমি কি খোলা বুক দেখতে চাও ?

আমি – চাইলেই কি দেখা যায় ?????

কাকিমা – তুমি যদি চাও তো আমি দেখাতে পারি ; দেখবে ?

আমি আমার নিজের কানকে বিশ্বাস করাতে পারছিনা তাই জিজ্ঞেস করলাম ---- আপনি দেখাবেন ?

কাকিমা হেসে বলল  – হ্যাঁ দেখাবো আর এখুনি দেখাবো বলে উঠে গেলেন দরজার দিকে আর বাইরে তাকিয়ে কি যেন দেখলেন তারপর দরজাটা ভিতর থেকে বন্ধ করে দিলেন।

এরপর আমার কাছে এগিয়ে এসে শাড়ির আঁচল নামিয়ে দিয়ে ব্লাউজের হুকগুলো খুলে মাইদুটো বের করে আমার দিকে চাইলেন আর বললেন নাও এবার দেখো।

কাকিমার খোলা বড় বড় ফর্সা মাইগুলো চোখের সামনে দেখে আমার নিঃস্বাস যেন বন্ধ হয়ে যাচ্ছে, কান দিয়ে আগুন বেরোচ্ছে কি করবো কিছুই বুঝতে পারছিনা।

কাকিমা – কি হলো দেখো ভালো করে, একবার হাত দিয়ে দেখে নাও মেয়েদের বুক কি রকম হয় তবে তাড়াতাড়ি করো আমি এভাবে বুক দুটো উদলা করে কতক্ষন দাঁড়িয়ে থাকবো ?????

আমি কোনো মতে ঢোঁক গিলে বললাম হাত দেবো তাহলে আর একটু এগিয়ে আসতে হবে আপনাকে।

কাকিমা –এভাবে আপনি করে বললে হবে না তুমি করে বলো আর কাকিমাকে কেউ আপনি বলে না বুঝলে ।

আমি – ঠিক আছে কাকিমা আমার কাছে এসো দেখি তোমার মা................. বলতে গিয়ে থেমে গেলাম।

কাকিমা – আরে ঠিক আছে আমি বুক বললাম বলে তোমাকেও তাই বলতে হবে না। তুমি তোমার মতো করে বলো তাতে আমার ভালোই লাগবে।

আমি এবার কাকিমার মাইদুটো দু হাতের তালুতে নিয়ে ঘষতে থাকলাম, তারপর নরম করে টিপতে লাগলাম বোঁটা দুটো শক্ত হয়ে গেছে আমার খুবই লোভ হচ্ছিলো মাইগুলো  মুখে নিয়ে একটু চুষতে কিন্তু ভয় করছিলো যদি কাকিমা কিছু বলেন।

আমার হাত মাইয়ের উপর পড়তেই কাকিমার চোখ মুখ পাল্টে গেলো উনি চোখ বুজে ফেলেছেন। একটু টেপার পর আমি হাতটা মাই থেকে সরাতেই উনি চোখ খুলে আমাকে জিজ্ঞেস করলেন কি হলো হাত সরিয়ে নিলে কেন আমার মাই টিপতে কি তোমার ভালো লাগছেনা ?

আমি – না না খুব ভালো লাগছে তবে আমার একটা অন্য রকম ইচ্ছে করছে তাই..................

কাকিমা – তোমার যা ইচ্ছে করো না কে বারণ করেছে।

আমি – না মানে যদি তোমার মেয়ে বা কাকু চলে আসে তখন কি হবে ?

কাকিমা – তোমার কাকু আর রুপা দুজনেই একটু দোকানে গেছে রুপার কি যেন একটা প্রজেক্ট আছে তার জিনিস পত্র কিনতে, তোমার কোনো ভয় নেই, তুমি নির্ভয়ে তোমার যা যা ইচ্ছে করতে পারো।

আমি এবার সাহস পেয়ে কাকিমার একটা মাইয়ের বোঁটা ধরে আমার মুখে ঢুকিয়ে দিলাম আর বেশ জোরে জোরে চুষতে লাগলাম।

মাই চোষার সঙ্গে সঙ্গে কাকিমার সারা শরীর কাঁপতে লাগলো আমার মনে হলো উনি হয়তো  পরে যাবেন তাই কাকিমাকে একদম আমার শরীরের সাথে মিশিয়ে নিলাম আর একটা মাই চুষতে আর একটা টিপতে লাগলাম।

এবার কাকিমা মুখ খুলে বললেন সুমন ওহ কি যে ভালো লাগছে গো তুমি আমার মাই দুটো চিবিয়ে খেয়ে ফেলো এ দুটো এখন তোমার বলে আমার একটা হাত নিয়ে শাড়ির উপর দিয়েই ওনার গুদের উপরে রেখে ঘষতে লাগলেন আর মুখে নানা রকম আওয়াজ করতে লাগলেন – কি সুখ দিচ্ছো সুমন আমার মাই চুষেই গুদের জল খসিয়ে দেবে তুমি আহ আহ গেলো গেলো আমার সব বেরিয়ে গেলো গো বলেই আমার কোলে ধপাস করে বসে পড়লেন। আর আমিও জড়িয়ে ধরে বসে রইলাম। বুঝলাম আমার মাই চোষাতেই কাকিমা খুব গরম হয়ে গুদের জল খসিয়ে দিলো ।

একটু পরে কাকিমা হেসে বললেন – আমার তো আরাম হলো কিন্তু তোমার ছোট খোকা তো শক্ত হয়ে আমার পাছাতে গুঁতো মারছে , ওকে ও একটু আরাম দিতে হবে না।

এবার কাকিমা আমার কোল থেকে উঠে হাঁটু গেঁড়ে বসে আমার প্যান্টের বোতাম খুলে ফেললেন তারপর টেনে নিচে নামিয়ে দিয়ে জাঙ্গিয়াও খুলে দিলেন আর আমার সাত ইঞ্চি বাড়াটা বেড়িয়ে এলো আর তা দেখেই কাকিমা আমাকে বললেন –ওহহহহ মাগোওওও সুমন এটা কি গো সোনা এ যে একবারে ঘোড়ার বাড়া বলেই একটু লজ্জা পেয়ে নিজের জিভ কেটে বললেন ইশশশ বাজে কথা বলে ফেললাম তাইনা।

আমি – না না ঠিক আছে আমার খুব ভালো লাগছে তোমার মুখ থেকে এগুলো শুনতে।

কাকিমা – হ্যাঁ গো এতো বড় বাড়া নিয়ে এখনো বসে আছো কারোর গুদে ঢুকিয়ে চুদতে পারোনি ?

আমি – এর আগে পারিনি তবে এখন তোমার গুদে ঢুকিয়ে চুদবো।

কাকিমা –ও-মা তাই আচ্ছা দেখি তোমার বাড়ার কত ক্ষমতা – বলেই হঠাত আমার বাড়াটা মুখে ঢুকিয়ে নিতে চাইলেন কিন্তু মুন্ডিটা ছাড়া আর কিছুই মুখের ভিতরে নিতে পারলেন না । শেষে মুন্ডিটাই আইসক্রিম চোষার মতো করে চুষতে লাগলেন ।
বাড়া চোষার ধরন দেখেই বুঝতে পারছি যে কাকিমা ভালোই বাড়া চুষতে পারেন । কাকিমা আমার বিচির থলিতে হাত বুলিয়ে টিপে টিপে দিচ্ছে আর মুন্ডিটা চুক চুক করে চুষছে। সুখে আমার দুচোখ বন্ধ হয়ে গেল ।

এইভাবে প্রায় টানা পাঁচ মিনিট বাড়া চোষার পরে  আমার মনে হতে লাগলো যে কাকিমার মুখেই আমার বীর্য বেরিয়ে যাবে তাই কাকিমাকে বললাম –ও কাকিমা এবার ছাড়ো না হলে তোমার মুখেই বেরিয়ে যাবে।।

কাকিমা – বেরিয়ে গেলে যাক না আমি তোমার রসের স্বাদ নিতে তৈরী বলেই আরো জোরে জোরে বাড়াটা চুষতে লাগলেন।

আমিও আর বীর্য ধরে রাখতে পারলাম না বললাম – কাকিমা নাও আমার বাড়ার রস আঃ আঃ করে ওনার মুখেই বীর্যটা ঢেলে দিলাম। আর কাকিমা কোৎ কোৎ করে সবটাই গিলে নিলেন।

এরপর কাকিমা মুখ তুলে আমার দিকে চেয়ে মিচকি হেসে বললেন-- ওহহহ সুমন তোমার তো অনেকটাই রস বেরিয়েছে পুরো মুখ ভরে গেছে আর তোমার বাড়ার রসটা খেতে খুব সুন্দর ঠিক তোমার মতো ।

আমি –তুমি তো সব রস বের করে খেয়েই নিলে এবার তোমার গুদে কিভাবে ঢুকবে আমার বাড়া ?

কাকিমা –ও নিয়ে ভেবো না, দেখো আমি এখুনি আমার গুদে নেবার জন্যে তোমার বাড়াকে তৈরী করে দিচ্ছি – বলেই আবার বাড়াটা মুখে নিয়ে চুষতে লাগলেন আর আমি একটু ঝুঁকে কাকিমার মাই দুটো ধরে দলাই মলাই করছি আর ঠিক একটু পরেই আমার বাড়াটা একেবারে সটান হয়ে উঠলো।

আমি –ও কাকিমা তোমার মুখের জাদুতে আমার বাড়া আবার খাড়া হয়ে গেলো গো।

কাকিমা – আমি তো তোমার বাড়া দেখেই বুঝেছি এই বাড়া রাজার বাড়া। তুমি একটা কেনো একসাথে অনেক মেয়ের গুদে বাড়া ঢুকিয়ে চুদে খাল করে দিতে পারবে আর আমি সেই ট্রেনিং তোমাকে দেবো যাতে তুমি ১৬ থেকে ৬০ সবার গুদ মারতে পারো বলে উঠে দাঁড়ালেন আর পড়ার টেবিলে শুয়ে পড়লেন।।

এরপর আমি ওনার কাপড় সায়া সহ কোমরের কাছে উঠিয়ে দিলাম তারপর কাকিমার অল্প বালে ভরা গুদটা দেখলাম। আমি হাত দিয়ে বাল সরিয়ে গুদের ফুটোটা খুঁজে পেলাম, একবারে রসে ভিজে একসা হয়ে গেছে ওনার গুদ। এরপর আমি আর দেরি না করে আমার বাড়াটা হাতে ধরে গুদের ফুটোতে ঘষতে লাগলাম।

তাতেই কাকিমা ভীষণ উত্তেজিত হয়ে উঠলেন আর গুদের ঠোঁট দুটো টেনে ফাক করে ধরে বললেন এই বোকাচোদা ঘষবি পরে আগে আমার গুদে তোর এই ঘোড়ার বাড়াটা ঢুকিয়ে আমাকে আচ্ছামত ঠাপা ! দেখি কেমন তুই আমার গুদ মারতে পারিস।

কাকিমার মুখে গালাগালি শুনে একটু খারাপ লাগলো কিন্তু এতে যেনো আমার উত্তেজনা আরো দ্বিগুন হয়ে গেল।

তাই আর দেরি না করে গুদের ফুটোতে মুন্ডিটা সেট করে জোরে একটা ঠাপেই গুদে ঢুকিয়ে দিলাম আর তাতেই কাকিমা বেশ জোরে  চিৎকার করে উঠে বললেন ওহহহ মাগোওওওওও  আমার গুদটা তুই ফাটিয়ে দিলিরে আহহহহ আস্তে আস্তে ঢোকা।

আমি – কেন বেশ তো আমাকে বোকাচোদা বলে গালাগালি দিলে ! নাও এবার এই ফাটা গুদ নিয়ে কাকুকে দিয়ে চোদাতে গেলে ফাটা গুদ দেখে কি বলবে কাকু।

কাকিমা – নারে বাবা তুই বোকাচোদা না আমিই বোকাচুদি আর তোর কাকুর কথা বলছিস সে চুদবে কি তার তো একটুখানি নুনু আর তাও এখন খাড়াই হয়না । তোর কাকুই হচ্ছে আসল বোকাচোদা নে আর কথা না বাড়িয়ে এবার ভালো করে চোদ আজ পাঁচ বছর এই গুদে বাড়া ঢোকেনি তাই আমার গুদের ফুটো ছোট হয়ে গেছে। তুই যদি আমাকে দয়া করে মাঝে মাঝে চুদে আরাম দিস তো আমি সারাজীবন তোর কেনা গোলাম হয়ে থাকব আর তুই যা বলবি আমি তাই করবো কথা দিলাম তোকে। আর শোন তোকে সকালে দেখেই আমি ঠিক করে নিয়েছিলাম যে তোকে দিয়েই আমার গুদ মারব। নে এখন ভালো করে আমার গুদ মার কথা পরে হবে।

আমিও আর কথা না বলে কাকিমাকে ঠাপাতে শুরু করলাম । ওহহহ কাকিমার গুদের ভিতরটা এত গরম যেন মনে হচ্ছে আমার বাড়ার চামড়া ঝলসে যাবে । এর আগে আমি দুটো অবিবাহিত মেয়েকে চুদেছি ঠিকই কিন্তু তাদের গুদের ভিতরে এত গরম ভাপ আমি টের পাইনি যেটা কাকিমার এই গুদে পাচ্ছি । জীবনে প্রথমবার কোনো বিবাহিত মহিলাকে চুদছি তাই আমি মনের সুখে কোমর দুলিয়ে দুলিয়ে ঠাপাতে লাগলাম ।

কাকিমা চোখ বন্ধ করে গোঙাতে গোঙাতে পোঁদটা তুলে তুলে তলঠাপ দিতে লাগল । বাড়াটা ভিতরে ঢোকানোর সময় কাকিমার গুদটা বেশ টাইট লাগছে । ঠাপের তালে তালে কাকিমার বুকের বড় বড় মাইগুলো দুলতে লাগল।
ঠাপাতে ঠাপাতে বুঝতে পারলাম কাকিমার গুদের ভিতরের পাঁপড়িগুলো দিয়ে আমার বাড়াটাকে চেপে চেপে ধরছে । কেন তখন জানতাম না অবশ্য পরে জেনেছি যে মেয়েদের গুদের জল খসার আগে এটা হয় আর জল খসে যাবার পরে আবার গুদ ঢিলে হয়ে যায়।

যাইহোক আমি মনের সুখে কোমর দুলিয়ে ঠাপাতে ঠাপাতে এবার কাকিমার ডবকা মাইগুলো দুহাতে ধরে টিপতে লাগলাম আর মুখে একটা বোঁটা নিয়ে চুষতে লাগলাম । কাকিমা সুখে আমার মাথাটা মাইয়ে চেপে ধরে মাই খাওয়াতে লাগল । আমি মাই চুষতে চুষতে ঘপাত ঘপাত করে কোমর দুলিয়ে ঠাপাতে লাগলাম । দুটো মাই পালা করে বদলে বদলে চুকচুক করে চুষেছি আর গুদ মারছি।
আমার পুরো বাড়াটাই গুদের ভিতরে ভচভচ করে ঢুকছে আর বেরোচ্ছে । কাকিমার গুদটা পুরো রসে ভরে হরহর করছে।

আমি চোদার সময় ভাবছি যে কাকিমার বয়স হলেও গুদটা এখনো ভালোই টাইট আছে । গুদের ভেতরের পাঁপড়িগুলো বাড়াটাকে শামুকের মত কামড়ে কামড়ে ধরছে । চুদতে চুদতে মনেই হচ্ছে না যে আমি একটা বড় মেয়ের মাকে চুদছি ।

প্রতিটা ঠাপে আমার বাড়ার মুন্ডিটা কাকিমার বাচ্ছাদানিতে গিয়ে ঠেকছে আর কাকিমা সুখে গুঁঙিয়ে উঠছে । আমি মাইগুলোকে চটকাতে চটকাতে মুখে বোঁটা নিয়ে চুষতে চুষতে ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম । কাকিমার গুদে এত রস ভরে আছে যে চোদার সময় সারা ঘরে পচ পচ পচাত পচাত ফচাত ফচাত করে শব্দ হচ্ছে ।
কাকিমা চোখ বন্ধ করে আমার পিঠে মাথাতে হাত বুলিয়ে দিতে দিতে আমার ঠাপের তালে তালে পোঁদটা তুলে তলঠাপ দিচ্ছে ।

এইভাবে টানা দশ মিনিট চোদার পরেই কাকিমার মুখ দিয়ে আবার সেই একই কথা -- ওরে সুমন গেলো গেলো আমার আবার জল খসলো রে জোরে জোরে চোদ আহহ মাগোওওওওও বলে আমাকে একবারে টেনে ওনার খোলা মাইয়ের উপর জোরে চেপে ধরলো। এই সময় কাকিমার গুদটা খপখপ করে খাবি খাচ্ছে আর বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর হরহর করে গুদের রস বেরোচ্ছে ।

আমি কাকিমার বুকে শুয়ে মুখে, গালে, কপালে, ঠোঁটে, গলায় চুমু খেতে খেতে কোমরটা দোলাতে লাগলাম । কাকিমা চোখ বন্ধ করে উত্তেজিত হয়ে গোঙাতে লাগলো । এর মিনিট তিনেক পরেই আমিও বুঝলাম এবার আমারও তলপেট মোচড় দিয়ে বীর্যপাতের সময় ঘনিয়ে এসেছে ।

আমি এবার আরো গায়ের জোরে ঠাপাতে ঠাপাতে কাকিমাকে ফিসফিস করে বললাম -- আহহহ কাকিমা এবার আমার বেরিয়ে যাবে।

কাকিমা হিসহিসিয়ে বলল --- তুই এতোক্ষন ধরে টানা যেভাবে চুদে যাচ্ছিস তাতে তো মাল বেরিয়ে যাবারই কথা আচ্ছা এবার তুই ফেলে দে ।
আমি ---ওহহ কাকিমা কোথায় ফেলবো! ভেতরে না বাইরে ??????

কাকিমা মিচকি হেসে --- তুই ভেতরেই ফেল ! আমার "কপার-টি" লাগানো আছে, ভয় নেই পেটে বাচ্ছা আসবে না ।

কাকিমার কথা শুনে আমি নিশ্চিন্ত হয়ে গায়ের জোরে শেষ কয়েকটা লম্বা লম্বা ঠাপ মেরে আমার বাড়াটাকে কাকিমার গুদের ভিতরে  যতটা সম্ভব ঢুকিয়ে দিয়ে ঝলকে ঝলকে গরম থকথকে বীর্য ঢেলে গুদ ভাসিয়ে দিলাম।

আমার বীর্যপাতের সাথে সাথে কাকিমাও পোঁদটা তুলে কয়েকবার ঝাঁকুনি দিতে দিতে আরো একবার গুদের জল খসালেন আর আমাকে চার হাতে পায়ে জড়িয়ে ধরে সারা মুখে চুমুতে ভরিয়ে দিতে লাগলেন।

বীর্যপাতের সময় আমার মনে হচ্ছিলো যে কাকিমার গুদের ভিতরের নরম পেশীগুলো আমার বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে বিচি থেকে সব বীর্য গুদের গভীরে টেনে নিচ্ছে । সত্যি বলছি এত আরাম আমি আগে কখনও পাইনি  যেটা কাকিমাকে চুদে এখন পেলাম।

যাইহোক বীর্যপাতের শেষে আমি বাড়াটা গুদে ঢুকিয়ে কাকিমার নরম বুকের উপর মাথা রেখে জোরে জোরে হাঁফাতে লাগলাম । কাকিমা আমার পিঠে ,মাথাতে হাত বুলিয়ে দিতে লাগলো । সত্যি বলছি কাকিমাকে চুদে আমি এক অতুলনীয় সুখ পেলাম।

এইভাবে শুয়ে একটু বিশ্রাম নেবার পর কাকিমা আসতে করে গায়ে ঠেলা মেরে বলল --- এই সুমন এবার উঠে পরো রুপারা চলে আসতে পারে।

কাকিমার কথা শুনে আমি ওনার বুক থেকে উঠে পাশে দাঁড়িয়ে পরলাম। আমার নেতানো বাড়াটা গুদ থেকে বের হতেই কাকিমার গুদ চুঁইয়ে ঘন বীর্য বের হতে লাগল।
এরপর কাকিমা উঠে বসে নিজের সায়া দিয়ে আমার বাড়াটাকে মুছে দিলেন তারপর নিজের ব্লাউজের বোতামগুলো লাগাতে লাগাতে বললেন-- তুমি প্যান্ট ,জামা পরে নাও আমি বাথরুম থেকে ধুয়ে এখুনি আসছি বলে মিচকি হেসে গুদে হাত চেপে ধরে বাথরুমে চলে গেলেন।

এরপর আমি প্যান্ট জামা পরে ঠিক ঠাক হয়ে বসলাম আর কাকিমাকে চোদার কথা ভাবতে লাগলাম। আমি স্বপ্নেও ভাবিনি যে এইভাবে কাকিমাকে চুদতে পারবো। আজ বেশ কয়েকবার বীর্যপাত করে শরীরটা বেশ ক্লান্ত লাগছে তবে চুদে খুব আরাম পেলাম।

একটু পরেই কাকিমা বাথরুম থেকে বের হল তারপর নিজের কাপড়টা ঠিক ঠাক করে পড়ে চুলের খোঁপাটা বেঁধে বাইরের দরজা খুলে দিয়ে আবার আমার কাছে এসে বললেন-- জানো সুমন আমি জীবনে এতো আনন্দ কোনোদিনও পাইনি । আজ যেটা তুমি আমাকে দিলে সেটা আমার জীবনের পরম পাওয়া । এরপরেও আমি তোমার কাছ থেকে এই সুখ আশা করবো তুমি দেবে তো ? আবার আমাকে আদর করে এইভাবে চুদবে তো ?

আমি – হ্যাঁ নিশ্চয় দেবো তুমি বললেই আমি চুদবো আর আমিও তো তোমার কাছে থেকে অনেক সুখ পেলাম। তোমার এই সুন্দর মাই গুদ আমাকে ভোগ করতে দিলে । আমি কোনোদিনও ভাবিনি যে বৌ ছাড়া আর কেউ এতো সুখ দিতে পারে।

কাকিমা ---- সত্যি তুমি আমাকে চুদে সুখ পেয়েছো ????

আমি --- হুমমম কাকিমা সত্যি বলছি তুমি আমাকে খুব খুব সুখ দিয়েছো । আচ্ছা আমি ঠিক মতো তোমাকে চুদে সুখ দিতে পেরেছি তো কাকিমা ????

কাকিমা হেসে বলল ---- হুমমম সুখ মানে! তুমি যা সুখ দিয়েছো আমি আজ পর্যন্ত কোনদিনও এত সুখ পাইনি।

আমি ---আচ্ছা কাকিমা আমার বাড়াটার সাইজ ঠিক আছে তো ??????

কাকিমা ---হুমমম তোমার বাড়ার যা সাইজ যে কোনো মেয়ে বা মহিলারা দেখলেই গুদে নিতে চাইবে । তুমি আজ প্রথম দিনেই যা সার্ভিস দিলে এরপরে যে তুমি কত বড় খেলোয়াড় হবে তা তো আমি ধারনা করতে পারছি না ।

আমি --- হুমমম তোমারও কোনো তুলনা নেই কাকিমা । তোমার এই দুধ, গুদ আমাকে পাগল করে দিয়েছে ।

কাকিমা ---- ও-মা তাই নাকি বাহহহ তোমার মুখে কথাটা শুনে আমার খুব ভালো লাগছে । আচ্ছা সুমন তোমার মোবাইল আছে ?

আমি – না কাকিমা আমাদের অত টাকা নেই যে মোবাইল কেনার বিলাসিতা দেখতে পারি।

কাকিমা – আমি যদি তোমাকে একটা মোবাইল কিনে দিই নেবে তো ,তুমি ফিরিয়ে দিতে পারবে না এটা আমার তোমাকে ভালোবাসার উপহার।

আমি – থাক না কাকিমা আবার মোবাইল উপহার কেনো দেবে ????

কাকিমা – তোমাকে আমার ভালো লেগেছে আর আমি তোমাকে খুব ভালোবেসে ফেলেছি তাই আমার মন চাইছে দিতে।

আমি আর দ্বিরুক্তি না করে রাজি হয়ে গেলাম। কাকিমা খুশি হয়ে আমাকে জড়িয়ে ধরে ঠোঁটে গালে চুমু দিলো আর আমিও আরেকবার কাকিমার মাই দুটো পকপক করে টিপে চুমু খেয়ে আদর করে দিলাম। এরপর কাকিমা আমাকে বসিয়ে নিচে গেলেন।

আমি রুপার একটা ইংরাজি টেক্সট বই নিয়ে দেখছি কিছুক্ষন পর পায়ের আওয়াজে মুখ তুলতেই দেখি সেই সকালের দেখা ইউনিফর্ম পড়া মেয়েটি মানে রুপা দাঁড়িয়ে আছে।

আমার কাছে এসে হাত জোর করে বলল – আমার খুবই অন্যায় হয়েছে আজ আপনি প্রথম দিন আমাকে পড়াতে এলেন আর আজই আপনাকে আমার জন্যে অপেক্ষা করতে হলো, আমি খুবই দুঃখিত আমাকে মাফ করবেন।

আমি – আরে থাক হয়েছে এইভাবে বলতে হবেনা, এখন রাত সাড়ে দশটা বাজে যেটা সব থেকে জরুরি সেটাই আজকে দেখবো।

রুপা চেয়ারে বসে ওর অনেক খাতা বই বের করে বলল – আমি এই অঙ্ক গুলো ঠিক ধরতে পারছিনা যদি আজ এগুলোই আমাকে দেখান তো খুব ভালো হয়।

আমি ওর অঙ্ক বই নিয়ে দেখতে লাগলাম আর ওকে কয়েকটা অঙ্ক দেখিয়ে দিলাম তারপর ওকে করতে দিলাম দেখলাম ছোটো খাঁটো ভুল হয়েছে সেগুলো ঠিক করতে বললাম।

রুপা ঠিক করতে লাগলো হঠাৎ আমার চোখ ওর গোল গলা টি শার্টের দিকে গেলো ঝুঁকে বসার জন্যে ওর মাই দুটো বেশ সুন্দর দেখা যাচ্ছে আর আমি এক মনে ওর মাইয়ের দিকে চেয়ে আছি।

এর মধ্যে রুপা ওর ভুল গুলো ঠিক করে আমার মুখের দিকে তাকিয়ে আছে আর বুঝতে পারলো আমি কি দেখছি। ওর চোখের সাথে আমার চোখ মিলতেই আমি চোখ নামিয়ে ওর হাত থেকে খাতা নিয়ে দেখতে শুরু করলাম।

দেখলাম যে সব ঠিক আছে। চোখ তুলতেই দেখলাম রুপা মিটি মিটি হাসছে আর ওর পিছনে সুরজিৎ বাবু দাঁড়িয়ে।
আমি ওনার দিকে তাকাতেই বললেন – বাবা সুমন আজ অনেক রাত হয়ে গেছে আজ এই পর্যন্তই থাক যদি তোমার পক্ষে সম্ভব হয় তো কাল একটু তাড়াতড়ি এসে ওকে দেখিয়ে দিও।

আমি – হ্যা ওর অঙ্ক গুলো একটু দেখিয়ে দিলাম বাকি সাবজেক্ট কালকে এসে দেখিয়ে দেব।

সুরজিৎ বাবু আমাকে ধন্যবাদ দিয়ে নিচে নেমে গেলেন। আমিও উঠে পড়লাম আমার সাথে রুপাও উঠলো দরজার কাছে এসে আমার হাত ধরে বলল যেটা চুরি করে দেখছিলেন সেটা যদি আমি নিজে থেকেই দেখাই তাতে কোনো আপত্তি নেই তো ?

আমি – না না আপত্তি থাকবে কেন সেটা তো খুবই ভালো হবে আমার জন্যে। কথাটা
শুনে রুপা আমার গালে হালকা করে একটা চুমু দিলো আর আমার হাতটা ধরে ওর একটা মাইয়ের উপর চেপে ধরলো আর বলল এটা এডভান্স ব্যালান্স বাকিটা কালকে দেব ,সাড়ে আটটা নাগাদ আসলে ভালো হয়।

আমিও মাথা নেড়ে এসব বলে নিচে নেমে এলাম আমার পিছনে রুপা। নেমেই সামনে কাকিমাকে দেখলাম আর কাকিমাকে দেখে একটু হেসে বললাম আজ আসি কাকিমা আবার কাল আসব।

রুপা এসে ওর মাকে জড়িয়ে ধরে বলল – মা আমি কিন্তু ওনাকে স্যার বা মাস্টার মশাই বলতে পারবো না আর আপনিও না। শুধু সুমনদা আর তুমি বলব।

ওর মা শুনে বলল – ঠিক আছে তোমার যেটা ভালো লাগে সেটাই বলবে।

এরপর আমি ওদের বাড়ি থেকে সোজা আমার বাড়িতে পৌঁছলাম। বাড়িতে এসে প্রথমেই  বাথরুমে ঢুকে পেচ্ছাপ করে তারপর বাড়াটা ভালো করে ধুয়ে শেষে হাত মুখ ধুয়ে ঘরে এলাম। মা আমাকে যত্ন করে খেতে দিলো । খাওয়া দাওয়া শেষ হতে আমি শুয়ে পড়লাম কিন্তু ঘুম আসছে না শুধু ভাবতে লাগলাম কাল কি হবে।
[+] 1 user Likes Pagol premi's post
Like Reply
#4
শুয়ে শুয়ে ভাবছি যে কাকিমাকে চোদাটাই সব থেকে ভালো লেগেছে, আমি চুদে খুব বেশি আনন্দ পেয়েছি আর কাকিমাও। নিরুকে চুদতে বেশ কষ্ট করতে হয়েছে কারন ওর গুদ ভীষণ টাইট কিন্তু ওর মাই দুটো টিপে আমার ভালো লেগেছে।
কিন্তু কাকিমার গুদটা ঠিক যেনো আমার বাড়ার মাপের তৈরি একদম খাঁপে খাঁপে সেট হয়ে ছিল। আর কাকিমার গুদ বেশি টাইট নয় আবার বেশি ঢিলেও নয় তাই সহজেই চুদতে পেরেছি একটুও কষ্ট হয়নি । আর কাকিমার ডবকা মাইগুলো তো ইচ্ছা মত টিপেছি চুষেছি কিন্তু কাকিমা আমাকে একটুও বাধা দেননি । আর সব শেষে কাকিমার গুদের ভিতরে বাড়াটা ঠেসে বীর্যপাত করে তো আমি স্বর্গ সুখ পেয়েছি যেটা আমি ভাষাতে বোঝাতে পারব না ।।

যাইহোক দেখি কাল কাকিমা না রুপা কার গুদে আমার বাড়া ঢুকবে। এসব কথা ভাবতে ভাবতে কখন ঘুমিয়ে গেছি জানিনা। সকালে মা–এর ডাকে আমার ঘুম ভাঙলো – ওরে খোকা ওঠ ৮–টা বেজে গেছে।

আমি উঠে মুখ হাত ধুয়ে ডাইনিং টেবিলে এলাম মা আমার জন্যে চা আর সাথে দুটো পটল বিস্কুট দিলো। আমার চায়ের সাথে পটল বিস্কুট ডুবিয়ে খেতে খুব ভালো লাগে।

একটু পরে বাবার খাবার দিয়ে মা ডাকলেন – কি গো ভাত দিয়েছি খেতে এসো। বাবা এলেন খেতে আমার দিকে তাকিয়ে জিজ্ঞেস করলেন তা তুমি নাকি টিউশন নিয়েছো ?????

আমি – হ্যা দুটো টিউশন আর দুটোই সন্ধ্যেবেলা কিন্তু আজকে একটা টিউশন আছে।

বাবা – কেন সপ্তাহে কদিন পড়াতে হবে, এখন তো দেখি সবাই সপ্তাহে তিনদিনের বেশি পড়ায় না, তা তোমাকে কি রোজ পড়াতে বলেছে ???

আমি – না না সপ্তাহে তিন দিনই কিন্তু কালকে আমার ছাত্রী ওর বাবার সাথে স্কুলের প্রোজেক্টের কিছু জিনিস কিনতে গিয়ে ছিলো আর ফিরতে দেরি হয়েছে তাই ওরা আমাকে বললেন যে যদি সম্ভব হয় তো আজ একবার যেতে।

বাবা – ঠিক আছে টিউশন করছো কারো কিন্তু নিজের পড়া বাদ দিয়ে নয়, তা কত মাইনে দেবে তোমাকে ?

আমি – ১৫০০ টাকা করে দেবে বলেছে।

বাবা – মানে তিন হাজার আর আমার লোন কেটে হাতে পাই ১৫০০০, মানে তোমার তিন হাজারের মধ্যে তোমার পড়ার খরচ চলে যাবে তাই তো ??

আমি – হ্যাঁ বাবা আমার পড়ার খরচ আমি নিজেই চালিয়ে নিতে পারব আর আমাদের বিকাশ স্যার আরো দুটো টিউশন দেবেন বলেছেন আর সেটা সকাল বেলাতে।
যখন কলেজে ভর্তি হবো তখনও যাতে কোনো অসুবিধা না হয় সে ভাবেই সকালের টিউশন দুটো ঠিক করবো। সকালে টিউশন নিয়ে ১১টার সময় কলেজ যাবো আর সন্ধ্যে বেলা টিউশন নিয়ে খাবার পর রাতে আমার পড়া করবো।

বাবা– তা সব দিক সামলাতে পারবে তো ?

আমি – হ্যা বাবা তুমি কোন চিন্তা করোনা আমি ঠিক ম্যানেজ করে নেব।

আমার কথা শুনে বাবা আমার দিকে তাকিয়ে ওনার বাঁ হাত আমার মাথায় বুলিয়ে দিলেন আর তারপর নিজের খাবার খেয়ে উঠে গেলেন। মা সামনেই দাঁড়িয়ে আমাদের কথা শুনছিলেন, মায়ের মুখের দিকে তাকাতেই দেখলাম চোখ দুটো জলে ভরে গেছে। এরপর মা আঁচল দিয়ে চোখ মুছে এঁটো থালা বাটি তুলে নিয়ে রান্নাঘরের দিকে চলে গেলেন। আমিও উঠে পড়লাম আর মাকে বলে বের হলাম বিকাশ স্যারের বাড়ির দিকে।

ওনার বাড়ির সামনে গিয়ে ওনাকে ডাকতেই উনি বেরিয়ে এসে আমাকে ভিতরে নিয়ে গেলেন আর বললেন তুই একটু বস আমি জামা পরে আসছি।

উনি ভিতরে যাবার পরেই একজন বিবাহিত মহিলা আমার জন্যে চা আর বিস্কুট নিয়ে ঢুকলেন, আমার সামনে কাপটা নামিয়ে বললেন – নাও চা খেয়ে নাও বাবার এখুনি হয়ে যাবে।

আমি ওনার মুখের দিকে তাকিয়ে আছি বুঝলাম না উনি কে, আমি তো জানি ওনার একটাই ছেলে তবে কি উনি ওনার ছেলের বৌ।

আমাকে ও ভাবে তাকিয়ে থাকতে দেখে বুঝলেন আর তাই বললেন তুমি আমাকে চেনো না আমি ওনার ছেলের বৌ।
তখন মনে পড়ল শুনেছিলাম গত বছর ওনার ছেলের বিয়ে দিয়েছেন। আমি আর কিছু না বলে চা খেতে লাগলাম আমার খাওয়া হয়ে যেতে নিচু হয়ে কাপ নিতে ঝুঁকলেন আর ওনার বড় গলা নাইটির খোলা দিকে আমার চোখ আটকে গেল।

দেখলাম যে ওনার মাই দুটোর প্রায় পুরোটাই দেখা যাচ্ছে, কোনো অন্তর্বাস নেই। আমাকে দেখে বুঝলেন যে আমি ওর খোলা দুলতে থাকা মাই দুটো দেখছি তবুও সোজা হয়ে দাঁড়াতে বেশ কিছুটা সময় নিলেন। আর আমিও যতক্ষণ দেখা যায় মাইগুলো দেখলাম দুচোখ ভরে।

সোজা হয়ে দাঁড়িয়ে খুব আস্তে করে বললেন – আমার নাম বুলা আর আমিও এবার ১২ ক্লাসের পরীক্ষা দিয়েছি, আমরা একই বয়েসের তাই আমাকে নাম ধরেই তুমি করে ডাকতে পারো। আর তোমার যদি দেখা হয়ে গিয়ে থাকে বলো আমি ভিতরে যাবো।

আমি বুঝলাম মাগী খুব সেয়ানা তাই সাহস করে বললাম– আমি যদি না বলি তো তুমি যাবে না ? বা যদি বলি আবার দেখবো তাহলে দেখাবে ?

বুলা – নিশ্চয় দেখাবো তবে দেখো বলে এবার সোজা হয়ে দাঁড়ান অবস্থায় নাইটির সামনের বোতামগুলো সব খুলে আমার সামনে মাইদুটো বের করে দিলো।

আমি খুব ভয় পেয়ে গেলাম আর ওকে বললাম –এই কি করছো স্যার এখুনি এসে যাবেন তো।

বুলা মুচকি হেসে বলল – আমি জানি বাবা এখনও বাথরুমে স্নান করছেন আর তারপর পুজো করে জামা কাপড় পড়ে বেরোবেন, তোমার কোনো চিন্তা নেই তুমি চোখ, হাত মুখ সব কিছু দিয়েই আমার এই দুটোকে দেখতে আর আদর করতে পারো।

আমিও আর লোভ সামলাতে পারছিনা তাই ওর হাতটা ধরে আমার কাছে নিয়ে এলাম আর হাত বাড়িয়ে সাদা শাঁখের মতো দুটো মাইতে হাত দিয়ে টিপতে লাগলাম আর বুলা চোখ দুটো অর্ধেক বুজিয়ে ঠোঁট কামড়ে ধরে দাঁড়িয়ে আছে। বুলার মাইগুলো বেশ বড় বড় আর নরম তুলোর মতো আমি পকপক করে মাই টিপতে লাগলাম ।
একটু পরে বুলা একটা মাই ধরে আমার মুখের সাথে লাগিয়ে বলল – একটু চুষে দাও না গো ।

আমিও আর দ্বিরুক্তি না করে ডান মাইয়ের নিপিলটা মুখে নিলাম আর চুক চুক করে চুষতে লাগলাম। এবার বুলা আমার বাঁ হাত নিয়ে ওর দু পায়ের ফাঁকে ঘষতে লাগল, আমার হাত ওর গুদে লাগাতেই বুঝলাম যে নিচেও কোনো প্যান্টি পড়েনি। বেশ কয়েকবার ওর গুদে উপর নিচে করে ঘষে দিলাম, বুঝলাম গুদ রসে ভিজে জবজবে হয়ে আছে।

আমি আর বেশি দূর না এগিয়ে ওকে ছেড়ে দিলাম কেননা ভিতর থেকে পূজোর ঘন্টা শোনা যাচ্ছে । এরপর বুলাকে আমি নাইটি ঠিক করে নিতে বলতে ও নাইটির বোতাম লাগিয়ে ঠিক করে নিল ।

আমি ওকে বললাম-- আচ্ছা তোমার বর কি কিছুই করে না ?

বলা – হ্যাঁ করে , শুধু ঢুকিয়ে কয়েক মিনিট কোমর নাড়িয়ে নিজের রস ফেলে তারপর পাশ ফিরে শুয়ে নাক ডাকতে থাকে। আমার বিয়ে হয়েছে একবছর হলো কিন্তু একদিনের জন্যেও আমি করার সুখ পেলাম না । তুমি একবার যদি আমাকে করো তাহলে একটু শান্তি পাই, কি গো করবে ?

আমি – সেটা কি করে সম্ভব স্যার আমাকে খুব ভালোবাসেন আর বিশ্বাস করেন যদি উনি জেনে যান তো আমার মুখ দেখাবার জায়গা থাকবে না।

বুলা – সে আমি সব ব্যবস্থা করব তুমি যদি ১২টা নাগাদ এখানে আসো তো খুব ভালো হয় তখন বাবা স্কুলে আর মা উনি তো একবছর ধরে বিছানাতে। ওনাকে ধরে ধরে বাথরুম করাতে নিয়ে যেতে হয়। আর আমার বর উনি তো সকাল ৬ টাতে বের হন আর ফেরেন রাত ৮টা। তোমার কোনো ভয় নেই কেউই জানতে পারবে না। কি গো বলোনা তুমি আসবে তো ১২টার সময় ??????

ওর মুখের কথা শেষ হবার আগেই স্যার হাজির আর বুলাকে জিজ্ঞেস করলেন ১২টার সময় কি আছে যে সুমনকে আসতে বলছো ?????

বুলা না ঘাবড়িয়ে বলল – না না বাবা ওকে আসতে বলছি কারণ আপনি তো বলেছিলেন যে সুমন নাকি এই চত্বরে সব থেকে মেধাবী ছাত্র তাই ওর কাছ থেকে ইংরেজিটা একটু দেখতাম তাই আসতে বলছিলাম।

স্যার আমার দিকে তাকিয়ে বলল – কিরে সুমন আমার বৌমাকে সময় করে একটু দেখিয়ে দিতে পারবি আর আমি আগেই বলে দিচ্ছি আমি কিন্তু তোকে একটা পয়সাও দিতে পারব না।

আমি – একি বলছেন স্যার আপনার কাছ থেকে কিছুই নিতে পারব না আর আমি যা আপনার কাছ থেকে পেয়েছি সেটা কজন পায় আর আপনার জন্যেই তো আমার এতো ভালো রেজাল্ট হল , সেটা আমি ভুলি কি করে বলুন।

স্যার এগিয়ে এসে আমার মাথায় হাত বুলিয়ে বললেন – আজ পর্যন্ত আমার কোনো ছাত্রই একথা কোনোদিনই বলেনি আজ তুই প্রথম বললি আর একথাটা বলতে তোর সব ঋন শোধ হয়ে গেলো রে ; আশীর্বাদ করি তুই জীবনে অনেক বড় হয়ে সবার নাম উজ্জ্বল কর।

আমি – স্যার আমি জানি আপনি আমাকে অত্যন্ত স্নেহ করেন আর ও জানি আপনার আশীর্বাদ আমার সাথে সবসময় আছে আর থাকবেও।

স্যার চশমা খুলে চোখ দুটো ধুতির খুঁট দিয়ে মুছে নিয়ে বললেন –চল চল তোর কাজটা করে আমাকে তো আবার স্কুলে যেতে হবে নাকি।

স্যারের বাড়ি থেকে বেরোবার আগে বুলা আবার আমাকে স্মরণ করিয়ে দিলো যে ১২ টার সময় আসার কথা । আমিও ঘার নেড়ে সম্মতি দিয়ে স্যারের সাথে বেরিয়ে পড়লাম।

বেশি দূর নয় স্যারের বাড়ি থেকে দুটো বাড়ি পরেই পর পর দুটো বাড়ি দু ভাইয়ের দুই ছেলেকে পড়াতে হবে । বড় ভাইয়ের ছেলে পড়ে ক্লাস সেভেন আর ছোট ভাইয়ের ছেলে ক্লাস ফাইভে। হাজার টাকা করে দেবে দু ভাই ঠিক হলো।
সেখান থেকে বেরিয়ে আসার পর স্যার বললেন – সুমন তোর তো জলখাবার খাওয়া হয় নি তা আমার বাড়িতেই তো জলখাবার খেয়ে বৌমাকে একটু ইংরেজিটা দেখিয়ে দিস কেমন !

আমি – না না স্যার আমাকে একবার বাজারে যেতে হবে আর কয়েকটা জিনিস কিনে বাড়িতে দিতে যেতে হবে, তাই আমি বাড়িতেই টিফিন করে নেব আর স্নান সেরে যাবো যদি দেরী হয় ওকে পড়া দেখাতে।

স্যার – তা ঠিক জানিস মেয়েটা খুব ভালো কিন্তু ও ভীষণ একা কেনো না সুনীল(স্যারের ছেলের নাম) সকাল ৬ টার সময় বের হয় সেই কাশিপুর গান এন্ড সেল ফ্যাক্টরিতে যেতে হয় আর ফিরতে ফিরতে সে রাত ৮/৮:৩০ টা । আর তোর কাকিমা তো একেবারেই নড়তে চড়তে পারেনা। একা হাতেই মেয়েটাকে সব দিক সামলাতে হয়। তুই মাঝে সময় পেলে দুপুরের দিকে ওর কাছে যাস একটু ওকে যদি সময় দিস তোরা তো একই বয়সী তাই বলছিলাম।

আমি – আপনি কিছু চিন্তা করবেন না স্যার  আমি সময় পেলে নিশ্চয় যাবো।

স্যার ওনার বাড়িতে ঢুকে গেলেন আমিও আমার বাড়ির দিকে চলতে শুরু করলাম। মা আমাকে জিরে , হলুদ আর কয়েকটা ডিম কিনে নিয়ে যেতে বলেছিলেন। আমরা শুধু ডিমটাই খেতে পারি মাছ কেনার টাকা আমাদের নেই। জিনিস গুলো কিনে তাড়াতাড়ি বাড়ি ফিরলাম।

এরপর আমি তাড়াতাড়ি স্নানে ঢুকে যাচ্ছি দেখে মা আমাকে জিজ্ঞেস করলেন – কিরে খোকা সবে তো ১১ টা বাজে এরই মধ্যে তুই স্নান করতে যাচ্ছিস আমার তো এখনো রান্নাই হলো না , তুই কি কোথাও যাবি ??????

আমি – হ্যা মা আমাকে ১২ টার মধ্যে পৌঁছাতে হবে স্যারের বাড়ি ওনার ছেলের বৌকে একটু ইংরেজি পড়াতে হবে আর তুমি তো জানো মা আমি স্যারের কথা ফেলতে পারিনা, তোমাকে চিন্তা করতে হবেনা তুমি যা টিফিন খাওয়ালে তাতে আমি বেলা ২ টো অব্দি চালিয়ে দেব আর বাড়ি এসে তুমি আমি এক সাথে খাবার খাবো।

মা – ঠিক আছে বেশি দেরি না করে তাড়াতাড়ি যা আর তাড়াতাড়ি চলে আয়।

বাথরুমে ঢুকে জাঙ্গিয়া খুলে দেখি রসে একদম চ্যাট চ্যাট করছে আর এখন এটাকে ধুয়ে না দিলে চলবে না তাই সাবান বুলিয়ে ধুয়ে দিলাম জাঙ্গিয়াটা। এবার আমার বাড়ার চামড়াটা খুলে দেখি ওখানেও ল্যাদলেদে রসে ভর্তি । আমি ভালো করে জল দিয়ে ধুয়ে সাবান দিলাম তারপর স্নান সেরে বেরিয়ে এলাম। কিন্তু প্যান্ট পড়তে গিয়ে সমস্যা কারন আমার একটাই জাঙ্গিয়া আর সেটা ধুয়ে দিয়েছি।

ঠিক করলাম জাঙ্গিয়া ছাড়াই প্যান্ট পরব শুধু খেয়াল রাখতে হবে জীপারটা না বাড়ার চামড়া কামড়ে ধরে। সেই মত জামা–প্যান্ট পরে নিলাম মা এক চামচ চিনি মুখে দিয়ে এক গ্লাস জল দিলেন, কেননা মেয়েরা সবাই বলেন স্নান করে মুখে কিছু না দিয়ে বেরোতে নে.................

যাইহোক স্যারের বাড়ির দরজার সামনে এসে দাঁড়াতেই দরজা খুলে গেল । বুলা দাঁড়িয়ে আছে তাই দেখে আমি বললাম তুমি কি করে বুঝলে যে আমি এসেছি অন্য কেউ তো হতে পারতো ?

বুলা – আমি তোমাকে আসতে দেখেই দরজা খুললাম।
আমি আর কথা না বাড়িয়ে ভেতরে ঢুকলাম, বুলা আমার পাশেই ছিল হাত বাড়িয়ে হঠাৎ আমার বাড়াটা প্যান্টের উপর দিয়ে চেপে ধরে আমার কানে কানে বলল-- দূর থেকেই বুঝতে পারছিলাম তোমার প্যান্টের ভেতরে জাঙ্গিয়া নেই আর তাই তুমি যখন হাঁট ছিলে তখন তোমার এটা বেশ জোরে জোরে নড়ছিলো। তারপর আমার মুখের দিকে তাকিয়ে বলল বাহহহহ বেশ সুন্দর জিনিস বানিয়েছো তো তা কটা মেয়ের ভিতরে এটা ঢুকিয়েছো ?

আমি – কপট দুঃখের ভাব এনে বললাম এই অভাগাকে কে আর সে সুখ দেবে বলো। মেয়ে বন্ধু করতে হলে পকেটের জোর চাই আর ফাঁকা পকেট নিয়ে প্রেম করা চলে না।

বুলা আমার থুতনী ধরে নাড়িয়ে দিয়ে বলল এমা বাবুর কি দুঃখ দেখো বলে হেসে এগিয়ে গেলো ওর শাশুড়ির ঘরের কাছে । পায়ে পায়ে আমিও ঘরের কাছে গিয়ে দাঁড়ালাম দেখলাম কাকিমা একটা নাইটি পরে বালিশে হেলান দিয়ে আধশোয়া অবস্থায় রয়েছেন।

আমাকে দেখিয়ে বলল – মা দেখুন তো একে চিনতে পারেন কিনা।
কাকিমা আমার দিকে তাকিয়ে বুলার কথার উত্তর না দিয়ে আমাকে বললেন – আরে সুমন তোকে কত দিন বাদে দেখলাম আয় আমার কাছে আয়।

আমি কাছে গিয়ে ওনার পায়ে হাত দিয়ে প্রণাম করে জিজ্ঞেস করলাম – কেমন আছেন কাকিমা ????

কাকিমা একটু শুকনো হাসি হেসে বললেন – আর কেমন থাকবো বল আমার কোমরের নিচে থেকে দিন দিন অসাড় হয়ে আসছে এইতো নীলের (সুনীলদা ) বিয়ের সময়ও কত খাটা খাটুনি করলাম তারপর হঠাৎ কি যে হলো ধীরে ধীরে পায়ের জোর চলে যেতে লাগল। ভাগ্যিস নীলের বিয়েটা ভালো মতো হয়ে গেছিলো আর বুলা বেচারি এই কম বয়েসে ওকে আমার খিদ মত করতে হচ্ছে কি যে পোড়া কপাল আমার।

বুলা একটু রাগ দেখিয়ে --- তুমি যদি এসব কথা বলো তবে আমি আর তোমার সাথে কথাই বলবো না ।

কাকিমা – এই দেখো মেয়ে আবার রাগ করে, নারে বুলা রাগ করিস না আমি আর বলব না কোনোদিন।

বুলা – মনে থাকে যেন মেয়ে মাকে সেবা করবে এটা এমন কি বড় কথা বলো সুমন।
আমিও ওর কথায় সায় দিলাম।

কাকিমার খাবার সময় হয়ে গেছে তাই আমাকে কাকিমার কাছে বসিয়ে রেখে বুলা কাকিমার খাবার নিয়ে আসতে গেল । একটা থালায় করে একটু ঝোল ভাত মাখিয়ে বুলা কাকিমাকে বেশ যত্ন করে খাইয়ে দিতে লাগল । খাবার শেষে বুলা মগে করে জল এনে মুখ ধুইয়ে মুছিয়ে দিলো ছোট একটা টাওয়েল দিয়ে।

কাকিমা– সুমন বাবা আজ আমাদের এখানে খেয়ে যেও বুলা খুব ভালো রান্না করে।

আমি – না কাকিমা আজ নয়, আজ মাকে কথা দিয়ে এসেছি বাড়ি ফিরে এক সাথে ভাত খাবো। এ কথা শোনার পর কাকিমা শুধু একটু হাসলেন কিছুই আর বললেন না।

বুলা এবার আমাকে নিয়ে পরল আর বলল –এই যে মাস্টার মশাই চলুন আমাকে একটু ইংরেজি বুঝিয়ে দেবেন।

আমি কপট রাগ দেখিয়ে বললাম -- মাস্টার আর আপনি এ দুটো যদি বলো তো আমি এখুনি বাড়ি চলে যাবো।।

কাকিমা সব দেখে শুনে বললেন – ঠিকিই কথা বুলা তুই ওকে মাস্টার আপনি এসব কেন বলছিস ?? আর তোরা তো একই বয়সী, বন্ধুর মত আর আমাদের সুমন খুব ভালো ছেলে যেমন পড়াশোনায় তেমনি স্বভাব চরিত্রে একদম খাঁটি সোনা। যাও বাবা ওকে একটু দেখিয়ে দাও আর সময় সুযোগ করে মাঝে মাঝে এসো তাহলে ওরও ভালো লাগবে।

বুলা আর আমি কাকিমার ঘর থেকে বেরিয়ে এলাম । বুলা নিজের ঘরে ঢুকে দরজাটা ভেজিয়ে দিলো যদিও দরকার ছিল না কেননা চারটে ঘরের প্রথম ঘরে কাকিমা থাকেন আর ওই একই সারির শেষ ঘরটা বুলার। এবার আমার দিকে ফিরল আর দু হাত বাড়িয়ে আমাকে জড়িয়ে ধরলো।

অনেকক্ষন এই ভাবে থাকার পর মুখ তুলে আমার দিকে তাকালো আর ঠোঁট দুটো আমার ঠোঁটের দিকে এগিয়ে আনলো আমি বুঝলামও কি চাইছে আমিও আমার ঠোঁট দুটো ওর ঠোঁটের সাথে মিশিয়ে দিলাম আর এক ওপরের ওষ্ঠ সুধা পান করতে লাগলাম।

এবার আমি হাত উঠিয়ে ওর বাঁ দিকের মাইটা আসতে করে টিপে দিতে লাগলাম । বুলার মাইয়ের বোঁটা খাড়া আর শক্ত হয়ে আছে। বুলা আমার শক্ত বাড়াটা প্যান্টের উপর দিয়ে চটকাতে লাগল। কারো মুখে কোনো কথা নেই শুধু আমাদের শরীর কথা বলছে।

এবার বুলা আমাকে ছেড়ে দিয়ে আমার সামনে হাঁটু গেঁড়ে বসে আমার প্যান্টের জিপার খুলে বাড়াটা বের করল আর দেখে ওর মুখ দিয়ে শুধু একটাই শব্দ বের হলো “উফফফ দারুন জিনিস ” । আমি ওর দিকে তাকাতেই ও চোখ টিপলো আর হাতের মুদ্রাতে বোঝালো জিনিসটা ওর খুব পছন্দ হয়েছে।

এরপর আমি ওকে দুহাতে করে উঠিয়ে দাঁড় করলাম আর ওর নাইটির সামনের বোতাম খুলে ওর দুটো মাইকে বের করলাম করেই একটা চুমু খেলাম নিপিলের উপর বুলার শরীর একটু কেঁপে উঠলো। তারপর আমি ওকে ঠেলে ওর বিছানাতে চিৎ করে শুইয়ে দিলাম আর আমার শরীর ওর শরীরে মিশিয়ে দিলাম। আমি ওর সারা মুখে চুমুতে ভরিয়ে দিতে লাগলাম আর মাইগুলো দুহাতে টিপতে লাগলাম । বুলা আমাকে জড়িয়ে ধরে থাকলো আর কানের কাছে মুখ নিয়ে বলল – সুমন এবার একবার ঢোকাও না প্লিজ আমি আর থাকতে পারছিনা।

আমি – কি ঢোকাবো আর কোথায় ঢোকাবো বলবে তো নাকি ??????

বুলা – এবার কিন্তু আমি তোমাকে খুব খিস্তি করবো একদম কাঁচা খিস্তি।

আমি – করো কিন্তু আমাকে বলতে হবে কি ঢোকাবো আর কোথায় ঢোকাবো।

বুলা মুখ ভেঁঙচিয়ে বলল –উমমমম ন্যাকা! বোকাচোদা জানেনা যেন কি ঢোকাবে আর কোথায় ঢোকাবে।

আমি – জানি কিন্তু তোমার মুখ থেকে শুনতে চাই আর আমি তো বলেছি তুমি যত খিস্তি দেবে দাও কিন্তু তবুও তোমাকে বলতে হবে নিজের মুখে।

বুলা – একটু চুপ করে থেকে বলল তোমার বাড়া আমার গুদে ঢুকিয়ে ভালো করে চোদো প্লিজ আমাকে একটু সুখ নিতে দাও পরের বার তোমার যত খুশি আমাকে ল্যাংটো করে আদর করো আমি কিছু বলবো না।

আমি আর দেরী না করে ওর বুক থেকে উঠে ওর নাইটিটা গলার কাছে উঠিয়ে দিলাম আর ওর সুন্দর কাঁচা হলুদের মত গায়ের রঙ যেন আমার চোখ ঝলসিয়ে দিলো।
আমি একটু চুপ করে থেকে বুলার ভাঁজ করে রাখা হাঁটু দুটো ফাঁক করে দিলাম তারপর আমার বাড়াটা ওর গুদের ফুটোতে লাগিয়ে একটু জোরে চাপ দিতেই মুন্ডিটা ঢুকে গেল আর বুলা সুখে বা কষ্টে আহহহঃ মাগোওওওওও বলে শিৎকার করে উঠলো।

আমি আস্তে আস্তে কোমর তুলে তুলে ঠাপাতে শুরু করলাম। ধীরে ধীরে পুরো বাড়াটাই ওর গুদে ঢুকে গেল আর আমি দুটো মাই দুই হাতের থাবাতে চেপে ধরে ঠাপ মারা শুরু করলাম। বুলাও আমার ঠাপের তালে তালে পোঁদটা তুলে তলঠাপ দিতে লাগল । বুলা বিবাহিত মহিলা হলেও গুদ খুব টাইট আছে ।

বুলার গুদের ভিতরটা খুব গরম হয়ে আছে আর বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে । চোদার সময় বুঝতে পারছি যে গুদের ভিতরটা রসে ভরে আছে আর গুদটাও খুব টাইট লাগছে । আমি জোরে জোরে ঠাপ মারতে লাগলাম । প্রতিটা ঠাপে আমার বাড়ার মুন্ডিটা বুলার জরায়ুতে গিয়ে ঠেকছে ।

বুলা পাশ থেকে একটা বালিশ নিয়ে নিজের মুখে চেপে ধরলো আওয়াজ বন্ধ করতে। এরপর আমি ঠাপাতে ঠাপাতে বুলার মাইগুলো দুহাতে মুঠো করে আয়েশ করে টিপতে টিপতে বোঁটাগুলো বদলে বদলে চুষতে লাগলাম । বুলা সুখে চোখ বন্ধ করে গোঙাতে লাগলো । সত্যি বলতে চোদার সময় মেয়েদের মাই টিপতে ও চুষতে খুব মজা লাগে আর এতে মেয়েরাও খুব সুখ পায় ।

আমি বুলার মাই টিপতে আর চুষতে চুষতে কোমর তুলে তুলে ক্রমাগত ঠাপিয়ে গেলাম । মাঝে মাঝেই বুলা গুদের পাঁপড়িগুলো দিয়ে বাড়াটাকে শামুকের মত কামড়ে কামড়ে ধরছে ও ছাড়ছে আর এতে আমি প্রচন্ড সুখ পাচ্ছি । বুলার গুদ থেকে এত রস বের হচ্ছে যে চোদার সময় পচ পচ পচ পচ পচাত পচাত ফচাত ফচাত ফচাত ফচাত করে শব্দ হচ্ছে ।

প্রায় দশ মিনিট ঠাপিয়ে চললাম তার মধ্যে বুলার শরীর বেশ কয়েকবার কেঁপে কেঁপে উঠেছে আর আমার স্বল্প অভিজ্ঞতায় এটা বুঝলাম যে বুলা বেশ কয়েকবার গুদের জল খসিয়েছে।

এবার মুখ থেকে বালিশ সরিয়ে দিয়ে এক মুখ হাসি ছড়িয়ে আমার মাথা টেনে গভীর একটা চুমু দিলো আর বলল – তুমি আমাকে যে সুখ দিলে সেটা আমি কোনোদিনও ভুলবো না। বিয়ের পর থেকে এটাই আমার প্রথম রস বের করা । তোমার চোদার ক্ষমতা দেখে আমি সত্যিই অবাক হয়ে যাচ্ছি। জীবনের প্রথম টেস্টে যে এতো ভালো ব্যাট করতে পারে সেতো শুধু পড়ানোর মাস্টার নয় চোদার মাস্টার ও বটে।

একটু চুপ করে থেকে বুলা আবার বলল –কিগো নাও তুমি ঠাপাও, চোদো নাহলে তো তোমার মাল বেরোবে না।

আমি –হ্যা সে তো ঠাপাতেই হবে কেনো না  সকাল থেকে জমে থাকা বীর্য যতক্ষণ না বের হবে আমার শান্তি নেই।

বুলা -----ঠিক আছে তুমি আরাম করে চুদতে থাকো ।

আমি এবার বেশি করে বাড়া বের করে জোরে গুদের ভিতরে ঢুকিয়ে দিতে লাগলাম । এক পর্যায় গুদে ফেনা কেটে রস ছিটকে সারা বিছানাতে ওর গায়ে পরতে লাগল আর বুলা চোখ বন্ধ করে শুয়ে দুহাতে বিছানার চাদর খামচে ধরে ওক ওক আহহ উমম আওয়াজ করতে লাগল।

আরো মিনিট তিনেক চোদার পর আমার তলপেট ভারী হয়ে আসতেই বুঝলাম বীর্যপাতের সময় ঘনিয়ে এসেছে । আমি ঠাপাতে ঠাপাতে বুলাকে বললাম --- "এই বুলা আমার মাল আসছে ভেতরে ফেলবো না বাইরে ? তাড়াতাড়ি বলো" ।

বুলা হিসহিসিয়ে বলল ---- "ভেতরেই ফেলে দাও " ।

আমি --- পেট হয়ে গেলে ?????

বুলা ---ধ্যাত! আমি রোজ গর্ভনিরোধক পিল খাই পেট হবে না তুমি নিশ্চিন্তে ভেতরে ফেলতে পারো।

আমি আর মিনিট খানেক ঠাপিয়ে বাড়াটা সম্পূর্ণ বুলার গুদে ঢুকিয়ে চিরিক চিরিক করে প্রায় এককাপ গরম থকথকে বীর্য দিয়ে বুলার বাচ্ছাদানি ভরিয়ে দিলাম আর ক্লান্তিতে ওর বুকে শুয়ে পড়লাম ।

আমার গরম বীর্য গুদের ভিতরে ছিটকে ছিটকে পরতেই বুলাও আমাকে বুকে চেপে ধরে পোঁদটা তুলে কয়েকবার ঝাঁকুনি দিতে দিতে আবার একবার গুদের জল খসিয়ে বিছানাতে এলিয়ে পরল ।

বীর্যপাতের পর আমি জোরে জোরে হাঁফাতে লাগলাম আর বুলা পরম মমতায় আমার মাথায় গায়ে হাত বুলিয়ে দিতে লাগল।

সত্যি বলছি চোদার শেষে মেয়েদের গুদের ভিতরে বীর্যপাত করার যা সুখ তা মনে হয় আর দ্বিতীয় কিছুতে নেই ।

যাইহোক দুজনে এইভাবে শুয়ে কিছুক্ষন বিশ্রাম নেবার পর ঘড়িতে দেখলাম ১:৩০ টা বাজে মানে একটু পরেই স্যার এসে যাবেন।

স্যার এসে যাবার কথা বুলাকে বলতেই বুলা আমার গায়ে ঠেলা দিয়ে সরিয়ে ঝটপট উঠে পরল। আমার বাড়াটা ভচ করে গুদের বাইরে বেরিয়ে এল। এরপর বুলা নিজের নাইটি ঠিক করে নিলো আর আমার পায়ের কাছে জড়ো হয়ে থাকা প্যান্ট ওঠাতে গিয়ে দেখল আমার বাড়া রসে জবজবে হয়ে আছে ।

এরপর বুলা ওর একটা প্যান্টি বের করে আমার বাড়াটা ভালো করে মুছিয়ে দিলো আর নিজেও গুদ মুছে খাটের নিচে প্যান্টিটা ছুড়ে ফেলে দিলো।

এরপর বুলা বিছানার চাদর ঠিক করতে করতে  বলল-- তুমি প্যান্ট জামা পরে বসো আমি বাথরুম থেকে ধুয়ে এখুনি আসছি বলে দৌড়ে বাথরুমে চলে গেল ।

আমিও নিজের প্যান্ট জামা পরে ওর ঘরে যে পড়ার টেবিল আর চেয়ার ছিল সেখানে বসে সমানে রাখা ইংরেজি টেক্সট বুক খুলে কিছু প্রশ্ন লিখলাম । একটু পরেই বুলা আসতেই ওকে বললাম শিগগিরি এগুলোর উত্তর লেখো যা তোমার মনে আসে তারপর আমি ঠিক করে দেব কেমন।

আমার কথামত ও লিখতে শুরু করলো । টেবিলের উপর এক গ্লাস জল ছিল সেটা ঢকঢক করে খেয়ে নিলাম।

বুলা সবকটা প্রশ্ন পড়ে তার উত্তর লিখে আমাকে দিলো আমি ওর লেখা দেখতে লাগলাম।

বুলা বলল --- তোমার শরীরে তো খুব ধকল গেল দাঁড়াও আমি একটু চা করে নিয়ে আসছি খাও ভালো লাগবে বলে বুলা চা করতে চলে গেল।

একটু পরেই বাইরে স্যারের গলা পেলাম জিজ্ঞেস করছেন কাকিমাকে কি গো কেমন আছো আর সুমন এসে ছিলো ????

কাকিমা কি বললেন ঠিক শুনতে পেলাম না। স্যার এই ঘরে ঢুকে আমাকে দেখে বললেন – কিরে তোর ছাত্রী কোথায় তোকে এক বসিয়ে কোথায় গেল মেয়েটা ??????

আমি – এই তো ছিল একটু আগেই চা করতে গেল ।

স্যার – তা বুলাকে পড়িয়ে কেমন বুঝছিস কিছু পারছে নাকি ওর মাথায় কিছু ঢুকছেনা ?

আমি – না না সবই ঠিক আছে কিন্তু ভীষণ লেজি কোনো একটা জিনিস করতে দিলে অনেক সময় নিচ্ছে।

বুলা চা নিয়ে ঘরে ঢুকেই আমাকে বলল -- আমি জানতাম বাবার কাছে তুমি নালিশ করবে। তা আমার মাথা যদি একটু মোটা হয় তো আমি কি করব।

আমি – না না তুমি সব ঠিক করেছো তবে অজস্র বানান ভুল।

বুলা ---ঠিক আছে এই নাও চা খাও ।

আমি চা খেতে খেতে স্যারের সঙ্গে কথা বলতে লাগলাম । বুলার দিকে তাকিয়ে দেখলাম ও আমার দিকে তাকিয়ে মিচকি মিচকি হাসছে। এরপর বুলাকে আরো কয়েকটা জ্ঞান দিয়ে আমি সেদিনের মত বিদায় নিলাম।
Like Reply
#5
বাড়ি ফিরে মা আর আমি খাবার খেয়ে একটু শুয়ে পড়লাম। মা এসে আমাকে জিজ্ঞেস করলো হ্যা রে খোকা আজ তো সন্ধ্যে বেলা তোকে পড়াতে যেতে হবে তাই না ?

আমি – হ্যা মা আজ যেতে হবে তবে আমি সাড়ে সাতটা বা আটটা নাগাদ যাবো।

মা – তাহলে এখন একটু ঘুমিয়ে নে বাবা।

আমি – ঠিক আছে মা ।

আমি একটু ক্লান্ত ছিলাম তাই প্রায় ৬:৩০ টা পর্যন্ত ঘুমিয়ে ছিলাম । মা ডেকে চা দিলেন তারপর প্যান্ট শার্ট পরে রেডি হয়ে মাকে বলে বেরোলাম তখন ৭:১৫ হবে আমার হাতে কোনো ঘড়ি নেই। বাড়ি থেকে ধীরে ধীরে হাঁটতে শুরু করলাম এখন শরীরটা বেশ ঝরঝরে লাগছে।

আমি পায়ে পায়ে রুপাদের বাড়ির সামনে এলাম এখন বড় জোর ৭:৩০টা বাজে আসার কথা ছিল ৮:৩০ টাতে।

দরজার সামনে দাঁড়িয়েই ভাবছি কি করবো বেল বাজাব নাকি একটু ঘুরে আসব। আর সেই সময় সুমিতা কাকিমা দরজা খুলে আমাকে দেখে বললেন -- আরে তুমি দরজার সামনে চুপ করে দাঁড়িয়ে আছো কেন ভেতরে এসো।

আমি- না না কাকিমা আমার আসার কথা ছিল ৮:৩০টাতে এক ঘন্টা আগেই আমি চলে এসেছি তাই একটু ইতস্তত করছিলাম।

আমি ভেতরে ঢুকতেই কাকিমা দরজা বন্ধ করে আমাকে জড়িয়ে ধরে একটা ছোট্ট চুমু খেয়ে বললেন -- খুব ভালো করেছো এখন বাড়িতে কেউ নেই আর রুপার আসতে এখনো দেরি আছে বলে আমার হাত ধরে সোজা ওনার বেডরুমে নিয়ে গেলেন।  
আজ ওনার পরনে একটা কালো রঙের সুন্দর নাইটি কাকিমার দুধে আলতায় গায়ের রঙের সাথে খুব মানিয়েছে। কাকিমা নড়া চড়া করছেন যখন তার মাই দুটো বেশ নড়ছে , বোঝা গেলো ভিতরে কিছু পড়েন নি।

আমাকে ও রকম ভাবে তাকিয়ে থাকতে দেখে বলল -- কি দেখছো ওরকম লোভীর মতো এগুলো তো সব তোমারই কালকেই তো সব দিয়েছি এখনো দেবো তুমি প্রাণ ভরে দেখো আর শোনো আজ অনেকক্ষন ধরে ঠাপাতে হবে কিন্তু।
এরপর আমার কাছে এসে দাঁড়ালো আর আমাকে দুহাতে জড়িয়ে ধরে ঠোঁটে ঠোঁট চেপে ধরে ঠোঁটটা চুষতে লাগল আর ওনার একটা হাত আমার অর্ধ শক্ত বাড়া প্যান্টের উপর দিয়ে টিপতে লাগল।

আমি আমার দুহাত দিয়ে ওনার নাইটি মাথার উপর দিয়ে খুলে দিলাম ওনার নিচে আর কিছুই ছিলো না। সম্পূর্ণ ল্যাংটো হয়ে যেতেই আমাকে ছেড়ে লজ্জাতে দুহাতে গুদ চেপে ধরে বললেন – এমা আমাকে একদম ল্যাংটো করে দিলে তুমি খুব অসভ্য ছেলে কাকিমাকে ল্যাংটো দেখার খুব সখ তাইনা বলে এবার আমাকে চেপে ধরে আমার শার্ট প্যান্ট খুলে ল্যাংটো করে দিলেন।

এরপর সোজা হয়ে থাকা আমার বাড়াটা ধরে চামড়া ছাড়িয়ে মুখে ঢুকিয়ে নিলেন আর চুষতে শুরু করলেন। একটু পরে আমি জোর করে আমার বাড়া ওনার মুখ থেকে বের করে নিয়ে ওনাকে তুলে বিছানাতে চিৎ করে শুইয়ে দিলাম আর ওনার দু থাই ফাঁক করে আমার মুখ ওনার গুদে চেপে ধরলাম। গুদ থেকে কেমন যেন একটা আঁশটে সোঁদা সোঁদা গন্ধ পাচ্ছি যেটা আমাকে মাতাল করে দিল ।
দেখলাম এরই মধ্যে কাকিমার গুদে বেশ রস জমেছে আমি সেগুলো চেটে চেটে খেতে লাগলাম আর কাকিমা বলতে লাগলেন এই সুমন প্লিজ ওখানে মুখ দিওনা আমার ঘেন্না করছে।

আমি মুখ তুলে ওনাকে বললাম -- তুমি যে আমারটা চুষলে তাই এবার আমি তোমার গুদ চুষব। আচ্ছা কাকিমা এর আগে কাকু কি তোমার গুদ চোষেনি কোনোদিন ?????

কাকিমা – ওর কথা আর বলোনা । ছোট্ট একটা নুনু ঢুকিয়ে কয়েক মিনিট ঠাপিয়ে একটুখানি রস বের করে পাশ ফিরে শুয়ে পরেন উনি নাকি আবার গুদ চুষবেন।

আমি – তাহলে তুমি চুপ করে শুয়ে থাকো দেখো গুদ চুষলে কি রকম আরাম লাগে বলে আমি আবার ওনার গুদে মুখ দিয়ে চুষতে লাগলাম আর কাকিমা আঃ আঃ ওরে একি সুখ রে আমাকে তুই পাগল করে দিবি আরো চোষ আমার গুদ তুই খেয়ে নে রে বোকাচোদা বলতে বলতে গুদের রস গলগল করে ছেড়ে দিলো। আমি তখনও চুষে চলেছি আর গুদের রস খাচ্ছি।

শেষে কাকিমা আমাকে জোর করে তুলে দিলেন আর বললেন-- এই সুমন আর চুষতে হবে না ৮ টা বাজতে চলল এবার আমাকে ভালো করে চুদে দাও সোনা তোমার বাড়া একদম রেডি আমার গুদে ঢোকার জন্য।

আমি দেখলাম এখনই গুদে বাড়া না দিলে রুপা বা কাকু এসে গেলে আর চোদা হবে না, তাই আমি দু পায়ের ফাঁকে পজিশন নিয়ে বসে বাড়াটা গুদের ফুটোতে সেট করে নিলাম আর একঠাপে গুদে ঢুকিয়ে দিয়েই ঠাপাতে শুরু করলাম আর কাকিমা মুখে উঃ উঃ আওয়াজ করছেন আর নিচে থেকে পাছাটা তুলে আমার ঠাপের তালে তাল মেলাচ্ছেন।

কাকিমার গুদটা পুরো রসে ভরে হরহর করছে । আমার বাড়াটা ভচ ভচ করে গুদের ভিতরে ঢুকছে আর বেরোচ্ছে । কাকিমার গুদটা একদম আমার বাড়ার মাপের তৈরি মনে হচ্ছে একটুও জায়গা ফাঁক নেই ।।

আমি কাকিমার বুকে শুয়ে ঠাপাতে ঠাপাতে কাকিমার ডবকা মাইগুলো টিপতে টিপতে মুখে বোঁটা নিয়ে বদলে বদলে চুষতে লাগলাম । মাই খেতে খেতে চুদতে আমার খুব ভালো লাগে । আমি কোমর তুলে তুলে ঠাপাতে লাগলাম আর কাকিমা নীচে থেকে পোঁদটা তুলে তলঠাপ দিচ্ছে । মাঝে মাঝে কাকিমা গুদের ঠোঁটটা দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে ।

তবে কাকিমা আর বেশি সময় নিজেকে ধরে রাখতে পারলেন না শেষে শরীরটা ঝাঁকুনি দিতে দিতে আবার একবার গুদের জল খসিয়ে দিলেন । আমি এবার কাকিমার মাই দুটো বেশ জোরে মুচড়ে মুচড়ে টিপতে লাগলাম আর ঠাপের পর ঠাপ দিতে লাগলাম। এত জোরে জোরে মাই টিপছি তবুও কাকিমা কিছু বলছে না শুধু বিছানার চাদর খামচে ধরে সুখে উফফ আহহহ করে শিৎকার দিচ্ছে । আমাদের দুজনের সারা শরীর ঘামে ভিজে গেছে । চোদার সময় গুদ থেকে রস বেরিয়ে পচ পচ পচাত পচাত ফচ ফচ পচাত পচাত করে ঘরে আওয়াজ হচ্ছে ।

প্রায় ১৫ মিনিট ঠাপিয়ে কাকিমার বেশ কয়েকবার গুদের জল খসিয়ে শেষে বীর্যপাতের দিকে মন দিলাম কারন যেকোন সময় রুপারা চলে আসতে পারে ।

আমি গায়ের জোরে ঠাপাতে লাগলাম আর মাইগুলো দুহাতে মুচড়ে মুচড়ে টিপতে লাগলাম । আরো মিনিট দুয়েক তুমুল ঠাপের পর আমার মনে হল তলপেট ভারী হয়ে বীর্যপাতের সময় ঘনিয়ে আসছে ।

আমি জানি গুদের ভিতরে বীর্যপাত করলেও কাকিমার বাচ্ছা হবে না তবুও শেষ মুহূর্তে  কাকিমাকে জিজ্ঞাসা করলাম --- ওহহ কাকিমা ভেতরে ফেলবো ??????

কাকিমা মিচকি হেসে ----হুমম ভেতরেই ফেলো ! পেটে বাচ্ছা আসার কোনো চান্স নেই বুঝলে ।

আমি কাকিমার কথা শুনে শেষ কয়েকটা লম্বা লম্বা ঠাপ মেরে বাড়াটাকে গুদের একদম ভেতরে ঠেসে ধরে ঝলকে ঝলকে এককাপ গরম থকথকে বীর্য দিয়ে কাকিমার বাচ্ছাদানি ভরিয়ে দিলাম ।

আমার গরম বীর্য গুদের গভীরে ছিটকে ছিটকে পরতেই কাকিমা কেঁপে কেঁপে উঠে আবার গুদের জল খসালেন আর আমাকে দুহাতে ও পায়ে পেঁচিয়ে ধরে নিজের শরীরের সাথে চেপে যেন পিষে ফেলতে চাইছেন।
পুরো বীর্যটা গুদের ভিতরে ফেলে ক্লান্ত হয়ে কাকিমার নরম বুকের উপর মাথা রেখে জোরে জোরে হাঁফাতে লাগলাম আর কাকিমা আমার পিঠে হাত বুলিয়ে দিতে লাগলো ।

মিনিট পাঁচেক বিশ্রাম নেবার পর ধীরে ধীরে কাকিমার হাত শিথিল হতে আমি কাকিমার বুকের উপর থেকে উঠে পরতেই আমার নেতানো বাড়াটা গুদ থেকে পচ করে বেরিয়ে এল।
কাকিমার দিকে তাকিয়ে দেখলাম যে ওনার সারা মুখ লাল হয়ে গেছে কিছুটা গরমে আর বাকিটা যৌন উত্তেজনায়। কাকিমা দু-পা দুদিকে ফাঁক করে চোখ বন্ধ করে শুয়ে আছেন আর ওনার গুদের চেরা দিয়ে আমার ঢালা গাঢ় থকথকে বীর্য গড়িয়ে পরছে। বীর্যের পরিমান দেখে বুঝলাম অনেকটা বেরিয়েছে আর কাকিমার গুদের ফুটো পুরো ভর্তি করে দিয়েছে ।

আমি বোকার মতো ল্যাংটো হয়ে দাঁড়িয়ে আছি । কাকিমা চোখ খুলে আমাকে ওই ভাবে দাঁড়িয়ে থাকতে দেখে বললেন –এই সুমন ওদিকে বাথরুম আছে যাও তুমি গিয়ে জল দিয়ে ধুয়ে  পরিষ্কার হয়ে তারপর জামা প্যান্ট পরে নাও যেকোনো সময় রুপারা চলে আসতে পারে ।

আমি তাড়াতাড়ি বাথরুমে ঢুকে পেচ্ছাপ করে তারপর বাড়াটা ভালো করে রগরে ধুয়ে ভিতরে রাখা তোয়ালে দিয়ে মুছে ল্যাংটো হয়েই বেরিয়ে এলাম।

ঘরে এসে দেখলাম কাকিমা ঐভাবেই পা ফাঁক করে গুদটা কেলিয়ে শুয়ে আছে ।
আমাকে বের হতে দেখে এবার নিজে বিছানা থেকে উঠে গুদের মুখে হাত চেপে ধরে সোজা বাথরুমে ঢুকলেন ।

আমি প্যান্ট জামাটা তাড়াতাড়ি পরে নিলাম। একটু পরেই কাকিমা ধুয়ে পরিষ্কার হয়ে বেরিয়ে এলেন । কাকিমা এখনো পুরো ল্যাংটো । কাকিমা এখন নাইটি না পড়ে একটা শাড়ি ও সায়া বের করে নিলেন আর একটা ব্রা নিয়ে আমাকে বললেন এই সুমন পিছনের হুকটা লাগিয়ে দেবে সোনা ????

আমিও কাকিমার কথা মত ব্রা-র হুক লাগিয়ে তারপর ব্লাউজ পরিয়ে দিলাম। নিচেটা তখনও ল্যাংটো । এরপর কাকিমা নিজেই সায়া ও শাড়ি পড়ে আমাকে বললেন -- তুমি বসার ঘরে গিয়ে বসো আমি আসছি।

আমি ওনার বেডরুম থেকে বেরিয়ে বসার ঘরে এলাম সোফাতে বসে ওই দিনের খবরের কাগজটা দেখতে লাগলাম। বেশ কিছুক্ষণ পরে কাকিমা এলেন আর ওনার হাতে একটা প্লেটে ব্রেড বাটার মাখনো সাথে দুটো ডিম সেদ্ধ ও একটা কলা।

আমার হাতে দিয়ে বললেন – তুমি এগুলো খাও আমি চা করে নিয়ে আসছি বলে কাকিমা আবার চলে গেলেন। আমার ভীষণ খিদে পেয়েছিলো তাই একমনে খেতে লাগলাম।

বার্ড-বাটার আর ডিম শেষ করে কলাটা মুখে ঢোকাতে যাব সেই সময় রুপা আমার সামনে এসে দাঁড়াল আর আমাকে বলল – আজ আর আমার দেরি হয়নি আর তোমারও তারপর
গলার আওয়াজ নিচু করে বলল এটা ঠিক নয় তুমি ওটা খাবে না ওটা তো আমার খাবার কথা।

আমি কিছু না বুঝে ওর দিকে কলাটা এগিয়ে দিতেই আবার সেই রকম চাপা স্মরে বলল-- আরে এটা নয় তোমার প্যান্টের ভেতরে যেটা আছে সেটা তো আমার খাবার কথা তাইনা।

আমি এবার বুঝলাম যে ও কি বলতে চাইছে তাই হেসে বললাম --- আমার কলা তো খেতে পারবেনা, চুষতে পারবে একেবারে খেয়ে নিলে তোমার নিচের মুখে কি ঢোকাবো ????

এর মধ্যে কাকিমা ঘরে চা নিয়ে ঢুকলেন আর রুপাকে দেখে বললেন তুমি একটু ফ্রেশ হয়ে পড়ার ঘরে যাও সুমন চা শেষ করে আসছে । কাকিমা বলতেই রুপা চলে গেল ।

আমি চা খেতে খেতে ভাবতে লাগলাম আমি কত বদলে গেছি । সেই অবলীলায় আমি এখন  যৌনমিলনের সাথে রসিকতাও করতে পারছি।

যাইহোক তাড়াতাড়ি চা শেষ করে উঠতে যাবো তখন কাকিমা আমাকে জড়িয়ে ধরে চুমু খেয়ে আদর করতে লাগলেন । আমি ও কাকিমাকে চুমু খেয়ে ব্লাউজের উপর দিয়েই মাইটা টিপতে লাগলাম ।

কাকিমা ফিসফিস করে বলল ---এই সুমন আমাকে চুদে কেমন লাগলো বললে নাতো । আজ কি চুদে ঠিক মতো আরাম পাওনি নাকি ?????

আমি --- আরে না না কি যে বলো তোমাকে চুদে আরাম পাবো না এটা তুমি ভাবলে কি করে ! তোমার কোনো তুলনা নেই কাকিমা আচ্ছা তোমার কেমন লাগলো ??? আজ আমি বেশিক্ষন ঠাপাতে পেরেছি তো নাকি সেটা বলো ??????

কাকিমা --- উফফ সুমন সত্যি বলছি আগের দিনের থেকেও আজ বেশি সুখ পেয়েছি । সত্যি তুমি আজ যা চোদা চুদলে গুদ পুরো ব্যাথা করে দিয়েছো আর তোমার এই আখাম্বা বাড়ার কোনো জবাব নেই ।

আমি ---- তোমার গুদটা ও সেরা গুদ কাকিমা । এরকম গুদ মনে হয় আমার কপালে আর একটাও জুটবে না ।

কাকিমা ---- শোনো সুমন এই গুদ এই শরীর এখন থেকে তোমার । তুমি সুযোগ পেলেই এই শরীরটা যেমন খুশি ভোগ করতে পারবে বিনিময়ে আমাকে একটু সুখ দিও আর কিছু চাইনা ।

আমি ---- হ্যাঁ কাকিমা আমি তোমার সুখের জন্য সব কিছু করতে রাজি আছি । তোমাকে আমি সত্যিই খুব ভালোবেসে ফেলেছি কাকিমা ।

কাকিমা --- আমিও তোমাকে খুব ভালোবেসে ফেলেছি সুমন ।

এরপর আমরা দুজনে দুজনকে জড়িয়ে ধরে একে অপরকে চুমু খেয়ে কিছুক্ষন আদর করলাম।

এরপর কাকিমা বললেন এই সুমন এবার ছাড়ো  আর শোনো আমি একটু বেরোবো আর আমি না আসা পর্যন্ত তুমি যেন চলে যেওনা। রুপার বাবা আমার জন্যে দাঁড়িয়ে আছেন, কিছু কেনাকাটা করার জন্যে বুঝলে ।

আমি – কাকিমা আমি থাকবো কিন্তু তোমার কত দেরি হবে গো ?

কাকিমা – দু–ঘন্টা এখন তো ৮ টা বাজে আমি ৯:৩০ টা নাগাদ চলে আসবো কেমন এবার আমি যাই – বলে আমাকে কয়েকটা চুমু খেয়ে চলে গেলেন।

এরপর আমি উঠে সোজা রুপার পড়ার ঘরে চলে গেলাম।

রুপা আমার জন্যে টেবিলের সামনে চুপ করে বসে আছে ; আমাকে দেখে বলল – তোমার চা খেতে এতো দেরি হয় কেন ?

আমি – আরে গরম চা খেতে তো একটু সময় লাগবেই।

রুপা – ঠিক আছে আর বাহানা করতে হবেনা।

রুপা এমন ভাবে কথাটা বলল যেন ও আমার প্রেমিকা মুখ ফুলিয়ে বসে আছে আমি তখন ওর মাথায় হাত বুলিয়ে বললাম – তোমার কি কি পড়া আছে সেগুলো আগে দেখি তারপর না হয় তোমার রাগ ভাঙ্গাবো।

রুপা – ঠিক আছে আগে পড়া করে নিই তবে আমার একটা শর্ত আছে পড়া হয়ে গেলে আমি যা যা বলব তোমাকে তাই করতে হবে কিন্তু। যদি রাজি থাকো তবে ভালো মতো পড়া শেষ করবো নচেৎ নয়।

আমি – ঠিক আছে আমি তোমার সব শর্তে রাজি তুমি যা বলবে আমি তাই করবো এবার হলো তো নাও বই খাতা বের কারো।

এরপর এক ঘন্টা শুধু পড়া ছাড়া আর কোনো কথাই হয়নি। শেষ কয়েকটা অঙ্ক ছিল যেগুলো ওর বুঝতে অসুবিধা হচ্ছিলো সেগুলো আমি ওকে দেখিয়ে দিলাম আর একবার করতে বললাম, দেখতে চাইছিলাম যে ও সত্যি সত্যি বুঝেছে কিনা।

দেখলাম ও সেগুলো অনায়াসেই করে দিলো আর দেখলাম যে সব গুলোই ঠিক করেছে।

আমি– রুপা তুমি যদি এভাবে পড়াশোনা চালিয়ে যাও তো ক্লাসে তোমাকে প্রথম হওয়া থেকে কেউ আটকাতে পারবে না।

রুপা – জানো সুমনদা আমাদের ক্লাসে যে প্রথম হয় ওর নাম নীলা খুব অহংকারী মেয়ে যেহেতু ও প্রথম হয় তাই ওর খুব দেমাক খুব একটা কাউকে পাত্তা দেয় না। এবার আমি যদি প্রথম হই তো ওকে আমি মজা দেখাব।

আমি – না না রুপা আমি বলছি তুমি শুধু এবার কেন প্রতিবারেই প্রথম হবে আর প্রথম হলেই ওকে উচিত শিক্ষা দেওয়া হবে তোমাকে কিছুই করতে হবে না।

রুপা – ঠিক আছে তুমি যেভাবে বলবে আমি সেই ভাবেই চলব ,শুধু আমার দিকটাও তোমাকে দেখতে হবে।

আমি – তোমার দিকটা মানে ঠিক বুঝলাম না।

রুপা – মানে আমাকে একটু নিজের প্যান্টের ভিতরে যেটা লুকিয়ে রেখেছো সেটার ভাগ দিতে হবে আর আমার যা যা আছে সেগুলো তুমি তোমার ইচ্ছে মত ব্যবহার করবে তাহলে আমিও তোমার কথা মত চলবো।

আমি – ঠিক আছে আমার কাছে এসো দেখি তোমার কি কি আছে আর আমার যেটা লুকানো আছে তুমি সেটা দেখো।

রুপা আমার কথায় বেশ খুশি হয়ে উঠে আমার সামনে এসে দাঁড়ালো ওর পরনে একটা সাদা ঢোলা শার্ট আর একটা কালো রঙের স্কার্ট ; আমি ওর শার্টের উপর দিয়ে ওর একটা মাইতে হাত দিলাম বুঝলাম কাকিমার মতো ওর মাইও এই বয়েসেই বেশ বড় ।

ধীরে ধীরে আমার হাত নিচের দিকে নামতে লাগল এরপর ওর পাছাতে হাত রাখলাম স্কার্টের উপর দিয়েই বেশ সুন্দর সেপ পাছার। আমার একটা হাত তো উপরের দুটো নরম অথচ শক্ত মাইয়ের উপর ঘুরে বেড়াচ্ছে।

আমি বেশি সময় নিয়ে উপভোগ করছি দেখে রুপা অধৈর্য হয়ে একটা একটা করে শার্টের বোতাম খুলতে শুরু করলো আর মুখে আমাকে বলল – তুমি কি গো আমি কি তোমার ঘরের বৌ যে সারা রাত ধরে এসব করবে ??? আমি আমার সব খুলছি তুমিও সব খুলে তাড়াতাড়ি ল্যাংটো হয়ে যাও বেশি দেরি করলে কিছুই করা হবেনা মা এসে যাবেন।

আমি ওর কথা মতো আমার জামা প্যান্ট খুলে ল্যাংটো হয়ে গেলাম আর রূপাতো তার আগেই সব খুলে ফেলেছে।

আমি তাকিয়ে ওকে দেখতে লাগলাম গায়ের রঙ একটু চাপা তবে ওর মুখ আর বুক বেশ ফর্সা । মাইয়ের বোঁটা দুটো খয়েরি আর এখন একদম ফুলে মোটা হয়ে একদম খাড়া হয়ে আছে । আমার ঠাটানো বাড়া দেখে রুপা আর ঠিক থাকতে পারলো না হাঁটু গেড়ে বসে পড়লো আর বাড়াটা দুহাতে নিয়ে ঘুরিয়ে ফিরিয়ে দেখতে লাগল।

বাড়াটা কখনো গালে ঘষে কখনো নিজের মাইয়ের বোঁটার উপর আবার কখনো ঠোঁটের সাথে।একসময় জীব বের করে মুন্ডিটা একটু চেটে দিলো আর একটু অপেক্ষা করে গন্ধ শুঁকলো হয়তো গন্ধটা পছন্দ হয়েছে তাই এবার মুন্ডিটা মুখে ঢুকিয়ে চুক চুক করে চুষতে লাগল যেন কত সুস্বাদু চকলেট। আমি শুধু বসে বসে দেখতে লাগলাম ওর কান্ড।

একটু চোষার পর মুখ থেকে বের করে বলল – বাব্বা তোমার এটা কি মোটা আর লম্বা গো আমার মুখ ব্যথা হয়ে গেল।

আমি – তুমি তো জানোনা এটা যত বড় আর মোটা হবে মেয়েদের ভিতরে ঢুকলে তত বেশি সুখ হয়।

রুপা – আচ্ছা আমার ফুটোটা তো ভীষণ ছোট তাহলে তোমার এটা কি ভাবে ঢুকবে আমার ভিতরে ????

আমি – আরে ঠিক ঢুকে যাবে তবে প্রথমবার ঢোকার সময় বেশ ব্যাথা লাগে কিন্তু পরে খুব সুখ পাবে।

রুপা – ঠিক আছে বলে একটা মোটা তোয়ালে ঘরের রাখা ছিল হয়তো রুপাই এনে রেখেছিলো সেটা পেতে দিলো মেঝেতে আমাকে বলল নাও এবার তুমি আমাকে যেভাবে দেখতে চাও দেখো আমি এখানে শুয়ে পড়ছি।

আমি উঠে রুপার পশে বসে ওর ডবকা মাই দুটো ভালো করে দেখতে লাগলাম আর হাত দিয়ে ধরে একটা একটা করে মাই টিপতে লাগলাম। রুপা এবার আস্তে আস্তে গরম হতে শুরু করলো । আমি ওকে আরো উত্তেজিত করতে একটা মাই নিয়ে চুষতে লাগলাম আর একটা হাত ওর গুদের চেরাতে ঘষতে লাগলাম।

মাঝে মাঝে গুদের ক্লিটোরিসটা ঘষে দিতে লাগলাম এতে রুপা কোমরটা উপরে তুলে তুলে দিতে লাগল। আমি এবার ওর শরীরের উপর আমার শরীর তুলে দিলাম আর ওর ঠোঁট
আমার ঠোঁট চেপে ধরে চুষতে লাগলাম  । রুপাও আমার ডাকে সারা দিয়ে ওর জিভ আমার মুখে ঢুকিয়ে দিলো ওর মুখের একটা সুন্দর গন্ধ আছে। একটু পরে ঠোঁট ছেড়ে দিয়ে এবার ওর মাইয়ের মাঝখানের অংশে মুখ ঘষতে ঘষতে ওর নাভিতে নেমে এলাম তারপর আমার জিভটা সরু করে ওর সুন্দর নাভিতে ঢোকাতে বের করতে লাগলাম।

রুপার মুখ থেকে শুধু ওহ আহঃ কি সুখ গো সুমনদা তোমার জিভ আমার নাভিতে কত সুখ দিচ্ছে বলে শরীরটা মোচড়াতে লাগল।
আমি এবার নাভি ছেড়ে সোজা ওর গুদে আমার ঠোঁট চেপে ধরলাম আর ওর ক্লিটোরিসটা মুখে ঢুকিয়ে নিলাম কেননা কয়েক দিনের অভিজ্ঞতায় এটা বুঝে গেছি যে মেয়েদের এটা খুব সেনসিটিভ জায়গা ওদের সেক্স তুলতে হলে এটা ঘষে চুষে দিতে হবে আর তাতেই ওরা পাগল হয়ে গুদে বাড়া নেবার জন্য একেবারে ক্ষেপে যায়। আর রুপার ক্ষেত্রেও সেই একই ফল হলো।

গুদ থেকে আমার মাথা দুহাতে ঠেলে সরিয়ে দিতে লাগল আর মুখে বলতে লাগলো আর নয় এবার তোমার ওই মোটা শক্ত রড আমার ভিতরে দাও আমার ভিতরে খুব সুর সুর করছে দাও সোনা এবার ভেতরে ঢুকিয়ে দাও।

আমি – জিজ্ঞেস করলাম তুমি শুধু এটা আমারটাতে ঢোকাও বলছো এগুলোর কি কোনো নাম নেই নাকি তুমি জানোনা ????

রুপা – তুমি ভীষণ অসভ্য আমার মুখ থেকে খারাপ কথা গুলো শুনতে চাও তাইনা !

আমি – আমরা যে কাজটা করছি সেটা কি খারাপ কাজ ?

রুপা – না না আমি তা বলিনি শুধু নাম গুলো বলতে আমার খুব লজ্জা করছে তাও যখন তুমি বলছো তখন বলছি তোমার মোটা বাড়াটা আমার গুদে ঢুকিয়ে আমাকে খুব ভালো করে চোদো সোনা আমি আর পারছিনা থাকতে।

আমি আর চুপ করে না থেকে ওর দুটো থাই ধরে ফাঁক করে ধরলাম তারপর একটা আঙ্গুল গুদের ফুটোতে ঢুকিয়ে দেখলাম যে গুদ একদম রসে টইটম্বুর । আঙ্গুলটা ঠেলে ভেতরে ঢোকাতে লাগলাম পুরো আঙ্গুলটা গুদে ঢুকলো আর আঙ্গুল দিয়ে ওকে খেঁচে দিতে লাগলাম আর তাতেই ওর মুখ দিয়ে শুধু শীৎকার বের হতে লাগল।

এরপর আমি আর দেরি না করে পজিশন নিয়ে বাড়াটা ধরে ওর গুদের ফুটোতে সেট করে একটু চাপ দিয়ে প্রথমে মুন্ডিটা ঢোকালাম রুপা একটু আহহহহহহ করে কঁকিয়ে উঠলো তবুও আমি একটু একটু করে বাড়াটা ওর গুদে গেঁথে দিতে লাগলাম।

অর্ধেক বাড়া ঢুকিয়ে ওর বুকে শুয়ে এক হাতে একটা মাই ধরে মোচড়াতে লাগলাম আর ঠোঁট নামিয়ে ওর ঠোঁটে চেপে ধরলাম যাতে চেঁচালেও আওয়াজ বাইরে না যায়। এরপর কোমর টেনে কিছুটা বাড়া বের করে নিয়ে পরক্ষনেই পুরো বাড়াটা একটা ঠাপেই গুদের ভেতরে ঢুকিয়ে দিলাম।

ওর ঠোঁট চাপা থাকলেও যে ভীষণ রকম জোরে চেঁচিয়ে উঠলো সেটা বুঝতে পারলাম। বেশ জোরে জোরে মুখ দিয়ে গোঁ গোঁ আওয়াজ বেরোতে লাগল আর ওর দু চোখের পাশ দিয়ে অশ্রু ধারা বেরিয়ে তোয়ালে ভিজিয়ে দিলো।

কয়েক মিনিট ওইভাবেই থেকে ওর ঠোঁট থেকে আমার ঠোঁট সরিয়ে নিলাম । রুপা একটা ফোসসসসস করে নিঃস্বাস ফেলল আর বলল শয়তান আমাকে একেবারে মেরে ফেলেছিলে তোমার ওই মোটা একটা হাতির মত বাড়া দিয়ে।

আমি – রুপা আমি দুঃখিত আর আমি তো আগেই বলেছিলাম যে ঢোকার সময় ভীষণ লাগে তবে পরে ঠিক হয়ে যাবে আর বাড়া যত বড় আর মোটাই হোক না কেন গুদে ঠিক ঢুকে যায়।

রুপা – ঠিক আছে তোমাকে আর লেকচার দিতে হবেনা এবার ভালো করে আমার গুদটা চুদে দাওতো আর মাইদুটো টেপো আর চোষো।

এরপর আমি আমার বাড়াটাকে একেবারে পুরোটা টেনে বের করে নিয়ে এলাম আর এক ধাক্কাতে ঢুকিয়ে দিলাম । এইভাবে ঠাপাতে আমার ভীষণ কষ্ট হচ্ছিল কারন ওর গুদের ভিতরটা ভীষণ টাইট হয়ে আমার বাড়াটাকে কামড়ে ধরেছে।

বেশ কিছুক্ষন এরকম করার পর ওর রস ক্ষরণ হয়ে গুদের ভিতরটা বেশ স্লিপারি হয়ে গেল আর আমি ঠাপিয়ে বেশ সুখ পেতে লাগলাম। রুপা পোঁদটা তুলে তলঠাপ দিয়ে আমার ঠাপের তালে তাল মেলাচ্ছে। আমি আর কোনো কিছুর না ভেবে রুপাকে শুধু ঠাপিয়ে যেতে লাগলাম।

ঠাপের তালে তালে রুপার মাইগুলো দুলতে লাগল । আমি চুদতে চুদতে এবার ওর মাইদুটোর দিকে নজর দিলাম। দুহাতে দুটো মাই মুঠো করে ধরে পকপক করে টিপতে টিপতে মাইয়ের বোঁটাগুলো বদলে বদলে চুষতে লাগলাম । রুপা আমার মাথাটা মাইয়ে চেপে ধরে সুখে গোঙাতে লাগলো । আমি ওর দুটো মাই টিপে চুষে লাল করে দিলাম আর ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম । মাঝে মাঝে রুপা ওর গুদের পাঁপড়িগুলো দিয়ে বাড়াটাকে শামুকের মত কামড়ে কামড়ে ধরছে ।

আমার পুরো বাড়াটাই রুপার গুদের ভিতরে ভচভচ করে ঢুকছে আর বেরোচ্ছে । চোদার সময় রুপার গুদ থেকে এত রস বের হচ্ছে যে সারা ঘরে পচ পচ পচাত পচাত ফচ ফচ করে আওয়াজ হতে লাগল ।

আমি নিজের ঠাপের গতি দেখে নিজেই অবাক হয়ে গেলাম।আমি যেন ঠিক একটা পশুর মতো করে রুপাকে চুদে চলেছি। একটু বাদে বাদেই রুপার জল খসছিল ওর গুদের খপখপানিতে সেটা ভালোই টের পাচ্ছি ।

এইভাবে প্রায় ২০ মিনিট ঠাপানোর পরে আমার তলপেট ভারী হয়ে বীচিটা টনটন করতে লাগল বুঝলাম বীর্যপাতের সময় ঘনিয়ে আসছে ।

আমি জোরে জোরে ঠাপ মারতে মারতে রুপাকে বললাম --- রুপা আমার মাল আসছে ভেতরে ফেলবো না বাইরে ??????

রুপা --- তুমি ভেতরেই ফেলো ! আমি তোমাকে বাইরে ফেলতে দেবো না বলেই দুপা পেঁচিয়ে আমার কোমরটা চেপে ধরল ।

আমি ---- কিন্তু রুপা ভেতরে ফেললে তোমার পেট হয়ে গেলে তখন কি হবে ??????

রুপা ---- ওসব নিয়ে তুমি ভেবো না কাল আমি
আই -পিল খেয়ে নেবো তাহলে কিছুই হবে না।

আমি আর কোনো কথা না বলে শেষ কয়েকটা রাম ঠাপ মেরে বাড়াটাকে গুদের ভেতরে ঠেসে ধরে ঝলকে ঝলকে এককাপ গরম থকথকে বীর্য দিয়ে রুপার গুদ ভরিয়ে দিলাম ।

গুদের ভেতরে গরম বীর্য ছিটকে ছিটকে পরতেই রুপাও আমাকে বুকের সাথে চেপে ধরে গুঁঙিয়ে উঠে বলল আহহহ সুমনদা কি গরম গরম রস ফেলছো গো আহহহ কি আরাম পাচ্ছি বলে পোঁদটা তুলে কয়েকবার ঝাঁকুনি দিতে দিতে আরো একবার গুদের জল খসিয়ে এলিয়ে পরল ।
বীর্যপাতের পর আমি ওর বুকের উপর গা এলিয়ে শুয়ে পরতেই রুপা আমার গায়ে মাথায় হাত বুলিয়ে আদর করতে লাগল আর মাঝে মাঝে আমার মুখের চারিদিকে চুমুতে ভরিয়ে দিতে লাগল।

কয়েক মিনিট ওইভাবেই বিশ্রাম নেবার পর হঠাৎ ঘড়ির দিকে নজর পড়তেই আমি রুপাকে বললাম –এই রুপা শিগগিরই উঠে পরো ৯ টা বেজে গেছে যেকোন সময় কাকিমা – কাকু এসে যাবেন।

রুপাও ঘড়ি দেখে আমাকে বুক থেকে ঠেলে সরিয়ে তড়াক করে লাফিয়ে উঠে বসল। ওর গুদ থেকে পচচচ করে আমার নেতানো বাড়াটা বেড়িয়ে আসতেই গুদের ফুটো দিয়ে একদলা বীর্য বেরিয়ে তোয়ালেতে পরল।

এরপর রুপা গুদের দিকে তাকিয়ে লজ্জা পেয়ে ইশশশশ কতো ফেলেছো গো বলে গুদের ফুটোতে হাত চাপা দিয়ে উঠে দৌড়ে ওর রুমের সাথে এটাচড বাথরুমে ঢুকে পড়লো।  ঠিক তিন মিনিটে রুপা ফ্রেশ হয়ে বেরিয়ে আমাকে বলল –এই সুমনদা তুমিও যাও তাড়াতাড়ি ফ্রেশ হয়ে নাও আমি সব ঠিক ঠাক করে রাখছি।

আমি উঠে বাথরুমে ঢুকে পেচ্ছাপ করে বাড়াটা ধুয়ে তারপর মুখ হাত ধুয়ে ফ্রেশ হয়ে বেরোতে দেখলাম রুপা জামা কাপড় পরে আমার জামা প্যান্ট নিয়ে দাঁড়িয়ে আছে। আমার হাতে প্যান্ট দিয়ে এদিক ওদিক কিছু একটা খুঁজতে লাগল আমি প্যান্ট পরে জামা গলিয়ে নিলাম। তখনো দেখি রুপা কি যেন খুঁজছে।

আমি – রুপা তুমি কি খুঁজছো সেই তখন থেকে ?

রুপা – তোমার জাঙ্গিয়া সেটা আমি পাচ্ছিনা।

আমি – আরে আমিতো জাঙ্গিয়া পরেই আসিনি।

রুপা – একগাল হেসে বলল বেশ করেছেন এভাবে জাঙ্গিয়া ছাড়া এসে যখন তোমার প্যান্টের জিপার বাড়ার চামড়াতে আটকে যাবে তখন বুঝবে। আমি ওর কথা শুনে শুধু হাসলাম।

তারপর একটু হেসে বলল অবশ্য জাঙ্গিয়া না থাকলে আমার একটু সুবিধাই হবে জিপার খুলে যখন তখন তোমার বাড়া ধরে চটকাতে পারব আর আমিও এবার থেকে পড়তে বসার সময় প্যান্টি আর ব্রা পড়বো না। আর যখনি সুযোগ পাবো তোমার বাড়া আমার গুদে ঢুকিয়ে চুদিয়ে নেবো।

আমি বললাম-- সে দেখা যাবে খন এখন তুমি মুখ বন্ধ করে চুপ করে বসো আর একটু আগে যে অঙ্ক গুলো করলে আবার সেগুলোই আমাকে করে দেখাও তবেই তোমার কথা মত আমি চলবো না হলে নয়....................

রুপা – ও এই ব্যাপার ঠিক আছে করে দিচ্ছি – বলে একমনে ও অঙ্ক করতে লাগল।

একটু পরেই আমি কারো পায়ের আওয়াজ পেয়েই দরজার দিকে চোখ মেলে তাকালাম দেখলাম কাকু কাকিমা ঘরে ঢুকছেন।

আমাকে কাকু বললেন – কি করে আমার মেয়েটাকে এতো শান্ত আর মনোযোগী বানিয়ে দিলে বুঝতে পারছি না ?????

আমি – কেন ও তো খুব ভালো ছাত্রী আর ওর ব্রেনও খুবই শার্প একবার দেখলেই ধরে ফেলে কিন্তু মনে মনে বললাম কাকু তুমি তো জানোনা আমি কি ভাবে ওকে বস করেছি।

রুপার অঙ্ক শেষ আমার হাতে খাতা দিয়ে দাঁড়িয়ে পড়লো আর বলল – এবার আমার ছুটি তো আজ আর পড়তে পারবোনা এই বলে দিলাম তিন ঘন্টা ধরে শুধু পড়া আর পড়া উফফফ আমার মাথা ধরে গেছে।

আমি – না না আজ আর পড়তে হবে না কালকের জন্য কয়েকটা অঙ্ক দিয়ে যাচ্ছি ওগুলো করে রাখবে আমি পরশু এসে দেখব।

আমার কথা শুনে রুপা ঠিক আছে বলে  কাকুকে সাথে নিয়ে ঘর থেকে বেরিয়ে গেল ।

রুপা আর কাকু চলে যেতেই কাকিমা আমার কাছে এসে এক হাতে আমার মাথা ধরে ওনার বুকে চেপে ধরে বললেন – সুমন আমি ভীষণ খুশি তুমি রুপাকে পড়াশোনার ভিতরে আবার ফিরিয়ে এনেছো । কয়েক মাস ধরে আমি দেখছিলাম যে ও ভীষণ অন্য মনস্ক হয়ে যাচ্ছে পড়াশোনায় একদম মন নেই । তাই আজ ওকে দেখে আমার খুব ভালো লেগেছে সত্যি তুমি খুব ভালো সুমন বলে আমার ঠোঁটে একটা চুমু খেয়ে নিজের ব্যাগ থেকে রঙিন কাগজে মোরা একটা বাক্স আমার হাতে দিলেন আর বললেন তোমাকে সেদিন একটা মোবাইল দেব বলেছিলাম আজ নিয়ে এলাম আর সেই কারণেই তোমার কাকুর সাথে গেছিলাম।

আমি – কাকুকে বলেছো যে তুমি এই মোবাইলটা আমার জন্য কিনেছো ??????

কাকিমা – হ্যাঁ তোমার কাকুকে কথাটা আজ সকালে বলতেই ও রাজি হয়ে এই মোবাইল কিনে দিলো তারপর এতে একটা সিম ভরে নিয়ে এলাম । খোলো দেখো চালু আছে মোবাইল শুধু বাড়িতে গিয়ে এটা কয়েক ঘন্টা চার্জে দিয়ে দেবে আর এটা পোস্ট পেইড কানেকশন মাসের শেষে যে বিল হবে সেটা আমাদের বাড়ি আসবে আর তোমার কাকু বলেছে সেটা দিয়ে দেবে।

কাকিমার কথা শুনে আমার চোখ জলে ভরে গেল আমাকে জড়িয়ে ধরে বললেন এই দেখো বোকা ছেলে কাঁদে বলে আমার চোখ মুছিয়ে দিয়ে আমাকে ছাড়তেই রুপা আমার জন্য এক কাপ চা নিয়ে হাজির ।
কাপটা বাড়িয়ে দিয়ে বলল নাও আমার মাথা ধরেছিলো বলে চা করতে গেলাম আর তাই সবার জন্যেই বানিয়ে ফেললাম।

কাকিমা রুপার দিকে তাকিয়ে বলল খুব ভালো করেছিস মা ,এই দেখ তোর সুমনদার জন্যে একটা মোবাইল কিনে আনলাম কেমন হয়েছে বলনা।

রুপা বক্সটা নিয়ে খুলে মোবাইল বের করে দেখে বলল– ওয়াও কি দারুন হয়েছে মা, খুব ভালো করেছো সুমনদার মোবাইল না থাকায় ওই দিন কতক্ষন একা একা বসে থাকতে হলো। এবার খুব সুবিধা হলো তারপর কোনো একটা নম্বরে মিসড কল দিলো আর ফোন কেটে দিয়ে আমার হাতে মোবাইলটা দিতে এসে আমার চোখের দিকে তাকিয়েই বলল কি গো সুমনদা তুমি কাঁদছিলে ?????

কাকিমা – দেখ না কেমন একদম ছোট ছেলের মতো কাঁদছিলো।

আমি – রুপা তুমি বুঝবে না কাকু কাকিমার স্নেহ দেখে আমার চোখে জল এসে গেছিলো কেননা এর আগে বাবা-মা ছাড়া আর কারোর ভালোবাসা তো আমি পাইনি।

কাকিমা – এবার থেকে আমিও তোমার খুব আপনজন বুঝলে।

পেছন থেকে বলল– আর আমি কি ওর পর  কখন যেন কাকু চুপি সারে এসে দাঁড়িয়ে ছিলেন।

কাকিমা –আরে তা কেন তুমিও তো ওর আপনজন হয়ে গেছো তুমিই তো ওর জন্যে এই মোবাইল কিনলে আমি তো বলিনি তাই না আর তাতেই তো প্রমান হয়ে গেল তুমিও সুমনকে খুব ভালোবাসো।

এসব কথা শেষ হতে কাকু-কাকিমা চলে গেলেন আর তখন রুপা আমার দিকে তাকিয়ে বলল-- আমার নম্বরটা সেভ করে নিও কল লগে দেখতে পাবে , বলেই আমার হাত থেকে মোবাইলটা নিয়ে নিজেই সেভ করে দিলো আর মুখে বলল তুমি যা ছেলে হয়তো সেভ করতে ভুলেই যাবে।

আমি উঠে দাঁড়িয়ে রুপাকে জড়িয়ে ধরে ওর ঠোঁটে চুমু দিয়ে একটা মাই ধরে টিপে দিলাম রুপাও আমার বাড়া ধরে চটকে দিলো।

আমি --- এই রুপা চুদিয়ে কেমন লাগলো বললে নাতো ???

রুপা লজ্জা পেয়ে হেসে বললো --- সব কথা কি মুখে বলে দিতে হবে ! কেনো তুমি বুঝতে পারছো না ????

আমি বললাম --শোনো রুপা কাল কিন্তু মনে করে একটা আই-পিল খেয়ে নিও ভুলে যেওনা যেনো ।

রুপা ফিসফিস করে বলল ---- হ্যা মশাই খাবো গো খাবো কারন আপনার থেকে বেশি চিন্তা আমার বুঝলেন বলে ঠোঁটে মুখে চুমু খেতে লাগলো ।

এরপর আমি রুপাকে চুমু খেয়ে মাই টিপে আদর করে ওর ঘর থেকে বেরিয়ে এলাম তখন রাত ১০টা বেজে গেছে। এরপর কাকিমাকে আর কাকুকে শুভরাত্রি জানিয়ে ওদের বাড়ি থেকে বেরিয়ে পরলাম।
[+] 1 user Likes Pagol premi's post
Like Reply
#6
বাড়ি ফিরে মাকে মোবাইলটা দেখালাম আর বললাম – মা কাকু ও কাকিমা আমাকে ভীষণ ভালোবাসে তাইতো আমার জন্য এই মোবাইলটা কিনে দিলেন । কাকিমা বলেছেন যে যদি কোনোদিন ওরা বাড়ি না থাকেন আর ফিরতে দেরি হয় তো আমাকে ফোন করে বলে দেবেন।

আমার কথায় মা খুব একটা সন্তুষ্ট হলেন না বললেন – দেখে তো মনে হচ্ছে এটা খুবই দামি মোবাইল আমাদের সাধ্যের বাইরে এরকম একটা দামি জিনিস তুমি না নিলেই পারতে।

আমি – মা আমি কিছুই জানতাম না রুপাকে পড়িয়ে বের হবার সময় কাকিমা আর কাকু এটা আমার হাতে দিলেন আমি কি ফিরিয়ে দেব মা ???

বাবা কখন যেন আমার পেছনে এসে দাঁড়িয়ে ছিলেন মা আর আমার কথা সবটাই শুনেছেন বললেন – শোনো এখন মোবাইলটা ফেরত দিতে গেলে ওনাদের অপমান করা হবে আর সেটা করা মোটেই ঠিক হবেনা।

মা বাবার কথা শুনে বললেন -- ঠিক আছে এটা খোকা রাখুক কিন্তু ভবিষ্যতে যেন এরকম দামি উপহার ওনাদের থেকে না নেয় সেটা তুমি ওকে ভালো করে বুঝিয়ে দাও।

বাবা – ঠিক আছে খোকা এটাই প্রথম আর এটাই যেন শেষ হয় তুমি নিজেই সেটা ওনাদের বলে দিও।

আমি -হ্যা বাবা তাই হবে।

যাইহোক রাতের খাওয়া দাওয়া সেরে শুতে গেলাম কাল সকালে আবার একটা টিউশন নিতে হবে তাই চোখ বন্ধ করলাম ঘুমোবার জন্য কিন্তু চোখ বুজতেই রুপা আর কাকিমার শরীর দুটো ভেসে উঠছে । তাই আবার তাকিয়ে রইলাম আর ফোনটা আমার পাশেই ছিল ওটাতে একটা আওয়াজ হলো মনে হয় কোনো ম্যাসেজ এসেছে খুলে দেখলাম রুপার কাছ থেকে একটা ম্যাসেজ এসেছে – লেখা আছে কি গো ঘুমিয়ে পরলে ??????

আমিও সাথে সাথে উত্তর দিলাম – না না এখনো ঘুমোয়নি বিছানাতে শুয়ে আছি ।

তার উত্তরে রুপা লিখলো – তোমাকে একটা কথা বলব বলব করেও বলতে পারিনি, আমার একজন খুব ভালো বন্ধু আছে আমার স্কুলে আমার ক্লাসেই পড়ে ওর নাম তপতি বোস । আমি ওকে আমাদের সব কথা বলেছি আর তাই শুনে আমাকে ধরে বসলো ও তোমার সাথে করতে চায়।

আমি সবটা পড়ে উত্তরে লিখলাম – সে ঠিক আছে কিন্তু এটা কি করে সম্ভব ! কোথায় করবো ওকে ?

রুপার উত্তর – কাল আমাদের স্কুলে হাফ ছুটি স্পোর্টেসের জন্য আমি আর তপতি স্পোর্টসে পার্টিসিপেট করছিনা । তুমি দুপুরে আমাদের স্কুলের সামনে এলে ওখান থেকে তপতির বাড়ি যাবো ওর বাড়ি ফাঁকাই থাকে কারন ওর মা-বাবা দুজনেই চাকরি করেন ফিরতে ফিরতে রাত ৭:৩০টা হয়ে যায়। যদি রাজি থাকো তো বলো তপতিকে জানিয়ে দিই ????

আমি লিখলাম – ঠিক আছে শুধু আমাকে বলো কটার সময় তোমাদের স্কুলের সামনে যাবো ??

রুপা জানালো – ঠিক ২ টোর সময় আমরা কিন্তু দাঁড়াতে পারবোনা । স্কুলের সামনে তোমাকে দেখতে পেলে আমরা দুজনে বাইরে বেরিয়ে আসব।

আমি রুপাকে ঠিক আছে বলে ফোন কেটে দিলাম।

এরপর ওদের কথা ভাবতে ভাবতে কখন ঘুমিয়ে পড়েছিলাম জানিনা । সকালে ঘুম ভাঙলো মায়ের ডাকে। তাড়াতাড়ি উঠে মুখ হাত ধুয়ে ফ্রেশ হয়ে দুধ আনতে গেলাম । দুধ এনে রান্নাঘরে দিলাম মা চায়ের জল চাপিয়েছে আমার হাত থেকে দুধ নিয়ে বললেন – খোকা আজ একবার তোকে বাজার যেতে হবে কেনো না তোর বাবাকে একটু তাড়াতাড়ি অফিস বেরোতে হবে।

আমি – ঠিক আছে মা চা খেয়েই আমি বাজার চলে যাবো।

মা আমাকে চা দিলেন আমি টেবিলে বসে চা খাচ্ছি বাবাও এলেন আমরা দুজনে একসাথে চা শেষ করলাম । এরপর বাবা মাকে বলে স্নানে ঢুকলেন আর আমি মায়ের কাছ থেকে টাকা আর ব্যাগ নিয়ে বাজারে গেলাম।

বাজার থেকে ফিরে বেরিয়ে পড়লাম নতুন টিউশন নিতে। সকালের দুটো টিউশনি দুটো ছেলে তাই এর বিবরণ দেবার কোনো মানে হয়না। টিউশন সেরে বাড়ি ফিরলাম জলখাবার খেয়ে ভাবতে লাগলাম আর ২৫ দিন আছে আমার রেজাল্ট বেরোতে। জানিনা মাধ্যমিকের মতো হবে কিনা।

খবরের কাগজ নিয়ে একটু খেলার পাতা আর সিনেমার পাতাতে চোখ বোলালাম ; বিশেষ কোনো খবর নেই। সবে ১১টা বাজে তাই মাকে বলে একটু বেরোলাম মাস্টার মশাইয়ের বাড়ির কাছে আসতেই বুলার কথা মনে হলো তাই দরজার সামনে এসে কলিং বেল বাজালাম ।

একটু পরে বুলাই দরজা খুলে দিলো আর আমাকে দেখে একগাল হেসে বলল – কি বাবুর মনে পড়লো আমার কথা ?

আমি – মনে আমার পরে কিন্তু কি করবো বলো সময় করে উঠতে পারছিলাম না আজ একটু সময় পেলাম তাই এলাম অবশ্য তুমি যদি বলো আমি চলে যাচ্ছি।

বুলা – তুমি যাবো বললেই আমি যেতে দেবো বুঝি ; এখন আর বাইরে দাঁড়িয়ে কথা না বলে ভিতরে এসো।
আমি ভিতরে গিয়ে সোজা কাকিমার ঘরের কাছে গেলাম কাকিমা বালিশে হেলান দিয়ে আধ শোয়া হয়ে রয়েছেন । পায়ের আওয়াজ পেতেই চোখ তুলে আমাকে দেখে একগাল হেসে বললেন -- ওমা সুমন তুই এসেছিস আয় বোস আমার কাছে।

আমি ওনার কাছে গিয়ে বসলাম মা-বাবা কেমন আছেন টিউশন কেমন চলছে আমার রেজাল্ট কবে বেরোবে কাকিমা এই সব কথা জিজ্ঞেস করলেন । এরই মধ্যে বুলা চা করে নিয়ে এলো আমার হাতে দিয়ে বলল – তুমি যে গুলো দেখিয়ে দিয়েছিলে সেগুলো আমার এখন আর কঠিন লাগছে না তাই আজ পরের চ্যাপ্টারটা আমাকে দেখিয়ে দেবে অবশ্য তোমার যদি সময় থাকে।

কাকিমা – আরে না না সুমন তোমাকে ঠিকই দেখিয়ে দেবে তোমার পড়ার ব্যাপারে নিলুও আমাকে বলেছে যে এখন তুমি খুব সুন্দর করে প্যারাগ্রাফ লিখতে পারছে আর সেটা এই সুমনের জন্যেই হয়েছে।

আমি খুব লজ্জা লাগছিলো – বললাম না না কাকিমা আমি তো শুধু একটু দেখিয়ে দিয়েছি ওর ইচ্ছে আছে তাই তো ও পারছে।

কাকিমা – আর লজ্জা পেতে হবেনা তোকে , পুচকে একটা ছেলে তার আবার কত লজ্জা দেখো যা এবার আর আমার কাছে বসে সময় নষ্ট না করে ওকে একটু দেখিয়ে দে।

এরপর আমি কাকিমার ঘর থেকে উঠে বুলার ঘরে এলাম চা শেষ হয়ে গিয়েছিলো তাই বুলা আমার হাত থেকে কাপ নিয়ে চলে গেলো রাখতে।

একটু পরে ফিরে এসে ঘরের দরজা বন্ধ করে দিয়ে আমাকে জড়িয়ে ধরে ঠোঁটে ঠোঁট চেপে ধরলো আর একটা হাত নামিয়ে আমার প্যান্টের উপর দিয়ে বাড়া চটকাতে লাগলো।
একটু পরেই আমার ঠোঁট থেকে নিজের ঠোঁট সরিয়ে নিয়ে বলল -- ওরে বাবা তোমার ডান্ডা তো একদম রেডি – বলেই প্যান্ট খুলে দিলো ।

যথারীতি আমার জাঙ্গিয়া ছিল না তাই প্যান্ট খুলতেই বাড়া মহারাজ একদম খাড়া হয়ে দাঁড়িয়ে দুলতে লাগল। এরমধ্যে আমিও বুলার ব্লাউজ খুলে ফেলেছি আর ওর উদলা মাইদুটো নিয়ে পিষে চলেছি।

এরপর বুলা আমাকে ঠেলে খাটের উপরে চিৎ করে শুইয়ে দিলো আর আমার ঠাটানো বাড়াটা ধরে মুখে ঢুকিয়ে নেবার চেস্টা করতে লাগল। বেশ কিছু সময় ধরে বাড়া চুষে আমাকে বলল – বাবাঃ তোমার যা আখাম্বা বাড়া আমার চোয়াল ব্যাথা করছে নাও এবার আমাকে একবার চুদে দাও আমি আর পারছিনা পরে আমার মাই গুদ চুষবে বারন করব না।

বুলার কথায় আমি উঠে পড়লাম আর বুলাকে ল্যাংটো করতে গেলাম কিন্তু বলা বাধা দিয়ে বলল না না আমি এখন পুরো ল্যাংটো হতে পারবো না বলেই বিছানাতে শুয়ে নিজের শাড়ি-সায়া কোমরের উপর তুলে গুদ ফাঁক করে দিয়ে বলল – নাও এবার তোমার আখাম্বা বাড়াটা ঢোকাও আমার গুদে।

আমিও এবার হাঁটু গেড়ে পজিশন নিয়ে বসে  বাড়াটা একটু খেঁচে নিয়ে বুলার গুদের ফুটোতে লাগিয়ে এক ঠাপে অর্ধেক বাড়াটা ঢুকিয়ে দিলাম । তারপর একটু বের করে নিয়ে আবার ঠাপ দিতেই পচচচচ করে পুরোটা ওর গুদে ঢুকে গেল। পুরো বাড়াটা গুদে ঢুকতেই বুলা অককক করে গুঁঙিয়ে উঠল । বুলার গুদে রস ভরে হরহর করছে তাই পুরো বাড়াটা ঢুকতে কোনো অসুবিধা হলো না ।

আমি প্রথমে ধীরে ধীরে ঠাপাতে লাগলাম আর তাই দেখে বুলা বলল –এই তোমার গায়ে কি জোর নেই নাকি গো অতো আসতে চুদছো কেন জোরে জোরে দাও , আমাকে চুদে আমার গুদ ফাটিয়ে ফেলো।

ও নিজেই যখন জোরে ঠাপাতে বলছে তখন আমি আর কি করি জোরে জোরে ঠাপ দিতে থাকলাম আর বুলা নিচে থেকে আমার ঠাপের সাথে তাল দিয়ে কোমর উপরে তুলে দিচ্ছে বুঝলাম ও আর ভীষণ রকম উত্তেজিত হয়ে আছে সে যে কারনেই হোক না কেন।

আমার গায়ের জোরে ঠাপানোতে বুলা বেশিক্ষন ধরে রাখতে পারলোনা , পাছাটা ঝাঁকুনি দিতে দিতে জল খসিয়ে হাঁফাতে লাগল। আমার কিন্তু এখনো মাল ফেলতে দেরী আছে তাই জল খসা গুদেই ঠাপিয়ে চললাম ।।

আমি কোমর তুলে তুলে ঠাপাতে লাগলাম আর বুলা পোঁদটা তুলে তলঠাপ দিয়ে আমার চোদার সঙ্গ দিতে লাগল । বুলার গুদটা বেশ টাইট লাগছে তাই ঠাপিয়ে খুব আরাম পাচ্ছি । মাঝে মাঝেই বুলা গুদের ঠোঁট দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে ।

আমি ঠাপাতে ঠাপাতে বুলার মাইগুলো দুহাতে মুঠো করে ধরে পকপক করে টিপতে টিপতে বোঁটাগুলো বদলে বদলে চুষতে লাগলাম । বুলার মাইগুলো ভালোই টাইট আছে ঝুলে যায়নি তাই মনের সুখে মাই টিপতে লাগলাম । বুলা খুব উত্তেজিত হয়ে পাছাটা তুলে তুলে তলঠাপ দিচ্ছে আর মুখ দিয়ে শিতকার করতে লাগল ।

বুলার গুদের রসে আমার বাড়াটা ভচভচ করে ঢুকছে আর বেরোচ্ছে । গুদটা খপখপ করে খাবি খাচ্ছে আর আমার বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে । আমি চরম সুখে বুলাকে গায়ের জোরে ঠাপাচ্ছি । আমি বুঝতে পারছি যে আমার বাড়ার মুন্ডিটা বুলার বাচ্ছাদানিতে গিয়ে ঠেকছে আর বুলা আমার প্রতিটা ঠাপে কেঁপে কেঁপে উঠছে ।

টানা ১৫ মিনিট ঠাপানোর পর বুলা কম করে চারবার গুদের জল খসিয়েছে । এরপর আমার তলপেট মোচর দিতেই বুঝলাম বীর্যপাতের সময় ঘনিয়ে আসছে । আমি জোরে জোরে ঠাপাতে ঠাপাতে বুলার মাইগুলো দুহাতে টিপতে লাগলাম । এরপর বুলাকে আস্তে করে বললাম -- এই বুলা আমার বেরোবে ভেতরে ফেলবো ??????

বুলা ফিসফিসিয়ে বলল --- হুমম ভেতরেই ফেলো একফোঁটাও যেনো বাইরে না পরে বলেই দু-পা পেঁচিয়ে আমার কোমরটা চেপে ধরল ।

আমি আর পারলাম না শেষ কয়েকটা লম্বা লম্বা ঠাপ মেরে পুরো বাড়াটা গুদে ঢুকিয়ে চিরিক চিরিক করে একগাদা গরম থকথকে বীর্য দিয়ে বুলার বাচ্ছাদানি ভরিয়ে দিলাম আর ক্লান্তিতে ওর বুকে মাথা রেখে শুয়ে হাঁফাতে লাগলাম ।

বুলার গুদের গভীরে গরম বীর্য পরতেই বুলা আমাকে বুকে চেপে ধরে আহহহহহ মাগোওওওওও কি গরম গরম মাল ফেলছো গো সুমনদা উফফফ কি আরাম পাচ্ছি বলে পোঁদটা তুলে কয়েকবার ঝাঁকুনি দিতে দিতে আরো একবার গুদের জল খসিয়ে বিছানাতে এলিয়ে পরল ।

বীর্যপাতের পর আমি বাড়াটা গুদে ঢুকিয়ে রেখে বুলার বুকে শুয়ে হাঁপাচ্ছি আর বুলা আমার পিঠে মাথায় হাত বুলিয়ে দিচ্ছে ।

এরপর আমি ঘড়ির দিকে তাকালাম প্রায় ১ টা বাজে । আমি তাড়াতাড়ি বুলার বুক থেকে উঠে পড়লাম আর গুদ থেকে বাড়াটা বের করে নিলাম । বুলাও উঠে বসল আর আমার রসে মাখা বাড়াটা সায়া দিয়ে মুছে দিয়ে নিজের গুদটা মুছে নিল ।

এরপর আমি উঠে প্যান্ট পরে বুলাকে বললাম – আজ আসছি আবার কালকে যদি সময় পাই তো আসবো।

আমার কথা শুনে বুলা আমার দিকে তাকিয়ে বলল – এতো তাড়াতাড়ি চলে যাবে এখন তো সবে ১টা বাজে।

আমি – আমার এখনো স্নান করা হয়নি স্নান করে খেয়ে দেয়ে একটা বন্ধুর বাড়ি যাবো আর কদিন তো বাকি রেজাল্ট বেরোতে কোথায় ভর্তি হওয়া যায় সে বিষয়ে একটু আলোচনা করি।

বুলা – ঠিক আছে কালকে এসো কিন্তু আর শোনো আজ রাতে আমার দিদি আসছে কালকে তুমি এলে তোমার সাথে আলাপ করিয়ে দেব আর যদি পারো তো ওকে পটিয়ে চুদে দিও।

আমি হেসে ওর ঘর থেকে বেরিয়ে পড়লাম সোজা বাড়ি। আমাকে আধ ঘন্টার মধ্যে বেরোতে হবে না হলে রুপা খুব অসন্তুষ্ট হবে।

বাড়ি এসে স্নান করে খেয়ে নিলাম আর মাকে বললাম – আমাকে একবার বিনয়ের বাড়ি যাতে হবে রেজাল্ট তো বেরোবার সময় হয়ে এলো তাই কোন কলেজে ভর্তি হওয়া যায় দেখতে হবে পারলে আজই কয়েকটা কলেজে ঘুরে দেখে আসবো।

মা আমার কথায় বললেন – ঠিক আছে বাবা যা বেশি দেরি করে ফিরিসনা একটু তাড়াতড়ি আসবি এসে তো আবার তোকে টিউশন নিতে যেতে হবে।

আমি – ঠিক আছে মা তুমি চিন্তা করোনা বেশি দেরি করবো না।

এরপর আমি বাড়ি থেকে বেরিয়ে সোজা অটো ধরে রুপাদের স্কুলের সামনে হাজির ।

রুপাদের স্কুলের উল্টো দিকের ফুটপাতে দাঁড়িয়ে রইলাম যাতে রুপা আমাকে দেখতে পায় ।

আমি ভাবতে লাগলাম তপতিকে কেমন দেখতে খুব সেক্সী নাকি কম । খুব স্টাইলিস্ট নাকি রুপার মতো সাধারণ মেয়ে। হটাৎ আমার মোবাইল বেজে উঠলো পকেট থেকে বের করে দেখি রুপার কল । আমি হ্যালো বলতেই আমাকে সামনের দিকে তাকাতে বলল সামনে তাকালাম দেখলাম রুপা আর তার সাথে একটা মেয়ে একটু কালো মনে হলো ভাবলাম এই কি তপতি।
রুপা আমাকে ওকে অনুসরণ করতে বলল। আমি একটু তফাৎ রেখে অনুসরণ করতে লাগলাম। একটা বেশ ফাঁকা জায়গা দেখে রুপা দাঁড়াল সাথে সেই মেয়েটিও দাঁড়াল।

রুপা – এই আমার বান্ধবী অরুনিমা এরপর আমার দিকে তাকিয়ে বলল আমার কাজিন সুমনদা। আমার আরেক বান্ধবীও আসছে তুমি একটু দাড়াও সুমনদা।

আমি ঘর নাড়লাম আর বুঝলাম এ তপতি নয় আর এই মেয়ে যদি তপতি মতো তো আমি সোজা বাড়ির রাস্তা ধরতাম।

অরুনিমা মেয়েটি খুব ছটপট করছে অনেকক্ষন থেকে শেষে আর না থাকতে পেরে রুপাকে বলল –এই রুপা আর কত দেরি হবেরে ?

রুপা – এই ৪০–৪৫ মিনিট।।

অরুনিমা – তাহলে তোরা যা নিউ মার্কেটে, আমি অন্যদিন যাবো।

রুপা – এই জন্যেই আমার তোকে ভালো লাগেনা এক সাথে চারজনে যেতাম তা না তুই চলে যেতে চাইছিস, ঠিক আছে যা তাহলে।

অরুনিমা – রুপা রাগ করিসনা বাবা আজ অফিস ট্যুর থেকে ফিরবে হয়তো এতক্ষনে বাড়ি এসে গেছে তাই আজ একটু তাড়াতাড়ি বাড়ি ফিরতে চাই ।

রুপা আর কোনো কথা না বলে ওকে যেতে দিলো। অরুনিমা চলে যেতে আমার দিকে তাকিয়ে একটু হেসে বলল – ওহ কি ধড়িবাজ মেয়ে বাব্বা যেই তোমাকে দেখলো আর অমনি ওর তোমার দিকে নজর চলে গেছে আর তাই আমার সাথে আঠার মতো সেঁটে ছিল। আরে ঐতো তপতি আসছে।

একটি অতি সুন্দর – ঠিক পুতুলের মতো – মেয়ে সামনে এসে দাঁড়ালো। এতো সুন্দরী মেয়ে এর আগে আমি কখনো দেখিনি এবং আমি নিশ্চিত এই মেয়ে বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় অংশ নিলে নির্ঘাত জিতবে।

রুপা কোনো কথা না বলে আমাকে ইশারাতে জানালো ওকে অনুসরণ করতে আমিও চললাম ওদের পিছনে পিছনে। একটু গিয়ে বাঁদিকে একটা রাস্তায় ঢুকলাম চার–পাঁচটা বাড়ি পেরিয়ে একটা বাড়ির সামনে দাঁড়ালাম তপতি চাবি দিয়ে দরজা খুলে ভেতরে গেল রুপা আমার হাত ধরে ভেতরে ঢুকে দরজা ঠেলে বন্ধ করে দিলো। আমি বাড়ির চারিদিকে দেখতে লাগলাম সিনেমাতে যেমন দেখা যায় ঠিক সেভাবেই সাজানো গোছানো ঘর গুলো।

তপতি সোজা ওর শোবার ঘরে গিয়ে রুপাকে জিজ্ঞেস করল -- হ্যারে কি খাবি ?

রুপা – কোন মুখ দিয়ে খাবার কথা বলছিস ?

তপতি – মানে আমাদের তো একটাই মুখ সেখান দিয়েই খাব।

রুপা – আমাদের মেয়েদের তো আর একটা মুখ আছে সেটা কি জানিস না ?

তপতি – সেটা আবার কোন মুখ ?

রুপা – আরে যেটা দিয়ে মেয়েরা বড় বড় বাড়া খেয়ে নেয়।

কথাটা শুনেই তপতি লজ্জাতে একদম লাল হয়ে গেলো চাঁপা ফুলের মতো গায়ের রঙ খুব মিষ্টি মুখটা আমি প্রথম থেকে ওর মুখটাই শুধু দেখেছি । এবার ওর মুখের নিচে বুকের দিকে তাকাতেই আমার চোখ দুটো বড় বড় হয়ে গেলো কেননা এইটুকু মেয়ের এতো বড় মাই কি করে হয়।

আমি ওর মাই দেখছি বুঝে লজ্জাতে ঘুরে আমার দিকে পেছন করে দাঁড়াল আর তাতেই আমি ওর কোমরটা, যেটা বেশ সরু তারপর পাছা ঢেউ খেলে নিচের দিকে নেমেছে । মোমের মতো মসৃন উরু যুগল। এবার রুপা উঠে গিয়ে ওর কাছে গেলো আর ওকে ঘুরিয়ে আমার দিকে করে বলল তুই যদি এতো লজ্জা পাবি জানতাম তাহলে সুমনদাকে আসতেই বলতাম না।

এরপর আমার দিকে তাকিয়ে রুপা বলল – চলো আমরা চলে যাই ওর এতো লজ্জা করছে তো তোমাকে দিয়ে চোদাবে কি করে আর এখনো তোমার সাথে ও আলাপই করলো না – বলে আমার হাত ধরে উঠে দাঁড় করিয়ে দরজার দিকে এগোতে লাগল।

তাই দেখে তপতি এক ছুটে এসে পেছন থেকে আমাকে জড়িয়ে ধরে পিঠে মুখ ঘষতে লাগলো আর মুখে বলতে লাগলো – না না তোমরা যেওনা প্লিজ আর আমি লজ্জা পাবো না , নাও সুমনদা আমাকে ল্যাংটো করে যা করার করো।

আমি এবার ওকে ছাড়িয়ে ওর মুখোমুখি দাঁড়ালাম ও মাথা নিচু করে দাঁড়িয়ে আছে । দুহাতে ওর মুখ তুলে ধরলাম ওর চোখটা বোজা ঠোঁটটা ঈষৎ ফাঁক হয়ে আছে যেন বলছে আমাকে তোমার ঠোঁট দিয়ে চুষে সব রস বের করে নাও।

আমি এবার ধীরে ধীরে ওর ঠোঁটের উপর আমার ঠোঁট চেপে ধরে একটা চুমু দিলাম কোনো সারা পেলাম না। এবার ওর ঠোঁট দুটো আমার মুখে ঢুকিয়ে নিয়ে চুষতে লাগলাম ।একটু বাদে ওর থেকে সারা পেলাম ওর জিভ আমার মুখে ঢুকতে চাইছে । আমি মুখটা একটু ফাঁক করতেই জিভটা ঢুকিয়ে দিয়ে আমার জিভের সাথে খেলতে লাগল।।

ওর জিভের সাথে খেলতে খেলতে ডান হাত দিয়ে ওর বাঁদিকের মাইতে চেপে ধরলাম বুঝলাম ওর শরীরটা কাঁপছে আর ওর নিঃশ্বাস ভারী হতে শুরু করেছে । আমার হাত তখন ওর মাইটা ধরে টিপতে লেগেছে প্রথমে আস্তে তারপর বেশ জোরে জোরে।

তপতি এবার আমাকে জড়িয়ে ধরে যেন নিজের শরীরের সাথে মিশিয়ে ফেলতে চাইছে।আমার ঠোঁট থেকে নিজের ঠোঁট আলাদা করে আমার চোখের দিকে তাকিয়ে বলল --- এবার আমাকে করো আমি আর থাকতে পারছিনা বলে প্যান্টের উপর দিয়ে আমার বাড়া চেপে ধরল আর শক লাগার মত হাতটা উঠিয়ে নিলো।

এই দেখে রুপা হেসে বলল – কি হলো রে তপু কারেন্ট লাগল ?? আমারও কারেন্ট লেগেছিলো যখন প্রথম ওর বাড়াতে হাত দিয়েছিলাম।

তপতি –উফফফফ কি মোটা আর প্যান্টের উপর দিয়েই বোঝা যাচ্ছে বেশ লম্বা এটা কি আমার ভিতরে ঢুকবে ????

রুপা – আমার গুদে যখন ঢুকেছে তোর গুদেও ঢুকবে তা স্কুলের ইউনিফর্ম পরেই কি চোদাবি নাকি খুলে ল্যাংটো হবি ?????

তপতি – আমার এখনো খুব লজ্জা করছে আমি নিজে খুলতে পারবো না এরপর আমার দিকে তাকিয়ে আবার বলল আচ্ছা কেমন ছেলে গো তুমি আমাকে ল্যাংটো করতে পারছো না।

আমি – তা পারবো না কেন এসো তোমাকে একদম জন্মদিনের মতো করে তারপর তোমার গুদে আমার বাড়া ঢুকিয়ে চুদবো।

আমি তপতিকে ল্যাংটো করতে লাগলাম ।ওর ব্লাউজ খুলে দিলাম ভেতরে একটা ব্রা সাদা রঙের । দেখে মনে হলো বেশ দামি এবার স্কার্ট কোমর থেকে নামিয়ে দিলাম তপতি এখন আমার সামনে সাদা ব্রা আর প্যান্টি পরে দাঁড়িয়ে আছে। ওদিকে রুপা সব কিছু খুলে একদম উলঙ্গ হয়ে নিজের মাই নিজেই টিপছে আর বোঁটার উপর জিভ বোলাচ্ছে।

এরপর আমি তপতির পিঠের দিকে আমার হাত নিয়ে ব্রা-র হুক খোলার চেষ্টা করতে লাগলাম কিন্তু পারলাম না। তাই দেখে রুপা হেসে এগিয়ে এসে বলল – দেখি সরো আমি খুলে দিচ্ছি – বলে ওর ব্রা খুলে দিলো আর অমনি তপুর মাই দুটো মুক্তি পেয়ে লাফাতে লগলো।

উফফফফ কি অপূর্ব মাই দুটো গোলাপি রঙের বোঁটা একদম খাড়া হয়ে আছে যদিও বেশ বড়ো মাই তবুও একটুও ঝুলে পড়েনি।
আমি আর থাকতে না পেরে আমার মুখ নামিয়ে আনলাম ওর একটা মাইয়ের বোঁটার উপর । প্রথমে একটা চুমু দিলাম তারপর দুহাতে একটা মাই ধরে নিপিলটা মুখে ঢুকিয়ে নিয়ে চুক চুক করে চুষতে লাগলাম।

তপতি আমার কাঁধ দু হাতে খামচে ধরে আছে আমি যত ওর মাই চুষছি ততই ওর আঙ্গুল গুলো আমার কাঁধে গেঁথে যাচ্ছে। হঠাত আমার কোমরে হাত পড়তেই দেখি রুপা আমার প্যান্ট খুলতে লেগেছে প্যান্ট খুলে জাঙ্গিয়া টেনে নামিয়ে দিলো আর দুহাতে আমার ঠাটানো বাড়াটা ধরে মুন্ডিটা মুখে ঢুকিয়ে চুষতে লাগল।

তপতি আমাকে এবার শক্ত করে জড়িয়ে ধরে কানে ফিসফিস করে বলল -- এবার আমাকে বিছানাতে শুইয়ে দাও আমি আর দাঁড়িয়ে থাকতে পারছিনা।

এরপর আমিও ওকে আমার দু বাহুতে বন্দি করে তুলে নিলাম আর বিছানাতে নিয়ে শুইয়ে দিলাম।এবার ওর প্যান্টিটা কোমর থেকে নামাতে লাগলাম তপতি কোমর উঠিয়ে প্যান্টিটা বের করতে সাহায্য করল। এদিকে আমার প্যান্ট জাঙ্গিয়া গোড়ালির কাছে আটকে ছিল সেটা খুলে নিলাম। রুপা আমাকে বলল – সুমনদা তুমি তপতির গুদ চুষে দাও ততক্ষন আমি তোমার বাড়া চুষছি।

আমি এবার তপতির থাই ধরে ফাঁক করে ধরতেই ওর সুন্দর সোনালী বালে ঢাকা গুদ বেরিয়ে এলো । গুদের ঠোঁট দুটো একদম জোড়া লাগানো তবে দুঠোঁটের মাঝে একটু চিক চিকে ভাব দেখে বুঝলাম ওর গুদ ভিজে গেছে ।

আমি দু আঙুলে ওর গুদের ঠোঁট দুটো ফাঁক করে ধরলাম ভিতরটা পুরো রসে ভর্তি । ওর ক্লিটোরিসটা খুব ছোট তবে একদম খাড়া হয়ে রয়েছে। আমি বুড়ো আঙুলের ডগা দিয়ে একটু রোগরে দিলাম ক্লিটোরিসটা আর সাথে সাথে ওর মুখ দিয়ে আহহহহহহ তৃপ্তি সূচক আওয়াজ বেরিয়ে এলো ।।
এবার আমার মধ্যমা নিয়ে ওর গুদের ফুটোতে ঢোকাতে লাগলাম । গুদ রসে জবজবে থাকার দরুন আমার আঙ্গুলটা অর্ধেকের বেশি ঢুকে গেলো। আমি ওর গুদে আঙলি করতে করতে ওর মাইতে মুখ লাগিয়ে চুষতে শুরু করলাম। ওদিকে রুপা আমার বাড়াটা চুষেই যাচ্ছে আর বিচির থলিতে হাত বুলিয়ে টিপে টিপে দিচ্ছে ।

তপতি ভীষণ রকম উত্তেজিত হয়ে আমাকে বলতে লাগলো – সুমনদা কি সুখ দিচ্ছো গো আমি মরে যাবো আহহহ ভিতরটা কিরকম করছে তোমার আঙ্গুলটা একটু জোরে জোরে ভিতরে ঢোকাও।

আমি – কিসের ভিতরে কিরকম করছে গো তোমার আর আমার আঙ্গুলটা কোথায় জোরে জোরে ঢোকাব ?

তপু – আমি জানিনা তুমি যা করছো করে যাও আমার খুব সুখ হচ্ছে।

এরপর রুপা বাড়া থেকে মুখ তুলে উঠে এগিয়ে এসে আমার পশে বসে তপতির একটা মাই মোচড়াতে শুরু করলো আর বলল – আমার সাথে তো তুই সব সময় গুদ বাড়া চোদাচুদি এই সব কথা বলিস আর এখন ন্যাকামি চোদাচ্ছিস তাই না ।
তারপর আমার দিকে তাকিয়ে রুপা আবার বলল – সুমনদা তুমি ওর গুদ থেকে আঙ্গুল বের করে নাও আর ও যতক্ষণ না ঠিক মতো বলবে ততক্ষন তুমি কিছুই করবে না।

একথা বলেই রুপা আমার বাড়াটা ধরে মুন্ডিটা মুখে ঢোকালো আর জিভ বোলাতে লাগল । মাঝে মাঝে জীভ দিয়ে পুরো বাড়াটা গোড়া থেকে ডগা পর্যন্ত চেটে দিতে লাগল আর এর ফলে আমার উত্তেজনা বাড়তে লাগল তাই আমি ওর মুখ থেকে বাড়া করে নিয়ে বললাম – এসো রুপা তোমার গুদেই ঢোকাই এখন।

আমার কথা শেষ হতে না হতেই তপতি বলে উঠলো --- না না আগে আমার গুদে তুমি তোমার ওই মোটা সুন্দর বাড়া ঢোকাবে তারপর রুপাকে চুদবে।

আমি হেসে বললাম – ঠিক আছে আগে তোমাকেই চুদব কিন্তু সেই যখন এই কথাগুলো বললেই তা আগে কেন বললে না ?????

তপতি – আমার লজ্জা করে না বুঝি আজই তোমাকে প্রথম দেখলাম আর শুরুতেই এসব কথা বলতে আমার লজ্জা করছিলো।

আমি – তা প্রথম দিনেই তো আমার সামনে গুদ ফাঁক করে শুয়ে পড়লে আর আমাকে চুদতে বলছো তখন লজ্জা করলো না ?

তপতি এই কথা শুনে ধ্যাত বলে লজ্জাতে উঠে আমাকে জড়িয়ে ধরে বুকে মুখ লুকালো।

আমিও ওকে কয়েকটা চুমু খেয়ে আবার চিৎ করে শুইয়ে দিলাম আর আমার বাড়া ধরে ওর গুদের ফুটোতে সেট করলাম আর দিলাম একটা রাম ঠাপ আর তাতেই তপতির গুদে আমার পুরো বাড়াটাই ভচচচচ করে ঢুকে গেল আর তপতি পরিত্রাহি চিৎকার করতে লাগল – ওরে বাবারে আমার গুদ ফাটিয়ে দিলো গো আমি পারবোনা তোমার বাড়া গুদে নিতে ; আমি চোদাতে চাইনা তুমি ছেড়ে দাও আমাকে তোমার দুটি পায়ে পড়ি।

রুপা এবার বলে উঠলো -- ওরে মাগী একবার হাত দিয়ে দেখ তোর গুদে সুমনদার পুরো বাড়াটাই ঢুকে গেছে ।

তপতি সত্যি সত্যি ওর হাত দিয়ে দেখে নিলো আর অবাক হয়ে বলল – কি করে ঢুকলো গো তোমার এতো মোটা আর লম্বা বাড়াটা ?????

আমি ওকে জিজ্ঞেস করলাম – আমি কি আমার বাড়া বের করে নেবো ?

তপু –উমমমম খুব না এতো যন্ত্রনা দিয়ে গুদে ঢোকালে আর এখন বের করে নেবে বলছো ?? না আমি কখনোই বের করতে দেবোনা এবার তুমি আমাকে চোদো সুমনদা আর তাতে যদি আমার গুদ ফেটেও যায় তো যাক।

এরপর আমি তপতির বুকের উপর শুয়ে পরে ওর একটা মাই টিপতে আর একটা মাই চুষতে চুষতে ঠাপ মারতে লাগলাম।

তপু – ওহ ওহ তুমি চোদো , চুদে চুদে আমাকে পাগল করে দাও এতো সুখ হয় চোদাতে আমার জানা ছিলো না।

আমিও বীর বিক্রম ঠাপিয়ে চলেছি এবার রুপা তপতির ঠিক মুখের সামনে দু-পা ফাঁক করে দাঁড়ালো আর বলল ও সুমনদা আমার গুদটা একটু চুষে দাওনা গো আমি আর থাকতে পারছিনা।

আমি তপতির মাই থেকে মুখ তুলে রুপার ফাঁক করে ধরা গুদে আমার জিভ লাগিয়ে চাটতে আর চুষতে লাগলাম আর সেই সাথে তপুর গুদে ঠাপ মারতে লাগলাম। তপতির গুদটা প্রচন্ড টাইট তাই চুদতে বেশ কষ্ট হচ্ছে । গুদ দিয়ে বাড়াটাকে শামুকের মত কামড়ে ধরে রেখেছে তাই অনেক কষ্টে ঠাপ মারতে হচ্ছে ।

বেশ কিছুক্ষণ চোদার পর তপতি কেঁপে কেঁপে  উঠে গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে প্রথম গুদের রস খসিয়ে দিলো আর তার ফলে ওর গুদ থেকে পচ পচ ফচ ফচ করে  আওয়াজ বেরোতে লাগল আর একটা যৌন গন্ধে গোটা ঘর ভরে গেল।

তবে আমার বীর্য বেরোতে এখনো অনেক দেরি আছে আর তপতি একবার গুদের জল খসিয়ে কিছুটা এলিয়ে পরেছে । তাই তপতির গুদ থেকে বাড়া বের করে রুপাকে ডগি স্টাইলে এনে পিছন থেকে ওর গুদে আমার বাড়া ঢুকিয়ে দিলাম আর ঠাপাতে শুরু করলাম।

ঠাপ খেতে খেতে রুপার মুখ দিয়ে কোঁৎ কোঁৎ করে আওয়াজ বেরোচ্ছে শুধু। আমি ওর দুলতে থাকা মাই দুটো ধরে মোচড়াতে মোচড়াতে ঘপাত ঘপাত করে ঠাপাচ্ছি। রুপার গুদটা চুদতে বেশ আরাম লাগছে কারন ওর গুদে বাড়াটা অনায়াসেই ভচভচ করে ঢুকছে আর বেরোচ্ছে ।

ওদিকে তপতির গুদ থেকে বাড়া বের করার পর তপতি কিছুটা অবাক হয়ে একবার আমার দিকে আর একবার রুপার দিকে তাকিয়ে বলল – এটা কেমন হলো সুমনদা আমার গুদ থেকে বাড়া বের করে রুপাকে চুদতে লাগলে এটা কিন্তু খুব খারাপ হলো।

আমি –একটু দাঁড়াও রুপাকে চুদে আবার তোমাকে চুদবো । দেখো তোমার তো একবার রস খসেছে রুপার একবার রস খসিয়ে দিয়ে আবার তোমাকে চুদব বুঝলে ।

তপতি – আমাকেও ওই ডগি স্টাইলে গুদ মারতে হবে এই বলে দিলাম ।

আমি মাথা নেড়ে ওর কথায় সম্মতি দিলাম । এদিকে আমি রুপার গুদে অনবরত ঠাপ চলছি এবার তপতি উঠে আমার বিচির কাছে মুখ নিয়ে এসে জীভ দিয়ে চেটে দিতে লাগল আর মাঝে মাঝে রুপার ক্লিটোরিসটা ও চেটে দিচ্ছে।

এতে রুপা ভীষণ উত্তেজিত হয়ে ওর পাছাটা পিছনের দিকে ঠেলে দিচ্ছে আর তপতিকে বলল – ওরে তপতি মাগি চাট চাট ক্লিটোরিসটা বেশি করে চেটে দে আমার এবার রস খসবে আহহহ সুমনদা গো তুমি একটু জোরে জোরে ঠাপ দাও বলে গোঙাতে লাগলো । এরপর আমার কয়েকটা জোরে ঠাপ খেতেই রুপার গুদ থেকে অনবরত রসের ধারা বইতে শুরু করল আর রুপা হুমড়ি খেয়ে বিছানাতে পড়ল আর গুদের রস খসিয়ে কেঁপে কেঁপে উঠতে লাগল ।

রুপা পড়ে যেতেই আমার বাড়াটা ওর গুদ থেকে বেরিয়ে হাওয়ায় দুলতে লাগল । তপতি এবার আমার বাড়া ধরে জিভ দিয়ে চেটে দিতে লাগল। আমি আর বেশিক্ষন বীর্য ধরে রাখতে পারবো না তাই তপতিকে বললাম – তুমি ডগি স্টাইলে দাঁড়াও আমি এবার তোমাকে কুত্তা চোদা করবো।

আমার কথা শুনে সঙ্গে সঙ্গে তপতি ডগি পজিশন নিতেই আমার ঠাটানো বাড়াটা তপতির গুদে ঢুকিয়ে দিলাম আর ওর পিঠের উপর শুয়ে দুলতে থাকা বড় বড় মাই দুটো চটকাতে লাগলাম কিন্তু ঠিকমত ওকে ঠাপাতে পারছিলাম না। তাই ওর মাই ছেড়ে কোমরটা দুহাতে ধরে ঠাপাতে লাগলাম । আমার চোদা খেয়ে রুপার গুদটা একটু ঢিলে হয়েছে কিন্তু তপতির এটাই প্রথম চোদা আর ওর গুদ খুব টাইট তাই পেছন থেকে ঠাপাতে বেশ জোর লাগছে।

তপতির গুদ এমনিতেই টাইট তার উপর তপতি গুদের ভিতরের পাঁপড়িগুলো দিয়ে আমার বাড়াটাকে এমনভাবে কামড়ে ধরছে যে গুদের এই মরণ কামড়ে আমি বুঝলাম এবার আমার বীর্য বের হবার সময় হয়ে গেছে তাই জোরে জোরে ঠাপ মারতে মারতে বলালাম ---- তপতি আমার মাল বেরোবে কোথায় ফেলবো ?? ভেতরে ??????

তপতি বলল --- এই না না ভেতরে ফেলবে না ! এখন আমার ডেঞ্জার পিরিয়ড চলছে পেটে বাচ্ছা এসে গেলে কেলেঙ্কারি হয়ে যাবে প্লিজ তুমি বাইরে ফেলো ।

তপতির কথা শুনে রুপা বলল ---এই না না সুমনদা তুমি বাইরে ফেলবে না ! আমার ভেতরে ফেলে দাও এসো বলেই তপতির পাশে চিত হয়ে শুয়ে দুপা দুদিকে ফাঁক করে দিলো ।

আমি তপতিকে ঠাপাতে ঠাপাতে বীর্যপাত হবার আগেই বেশ কয়েকটা লম্বা লম্বা ঠাপ মেরে তপতির গুদ থেকে বাড়াটা বের করে রুপার গুদে এক ঠাপেই বাড়াটা ঢুকিয়ে ওর বুকে শুয়ে ঠাপ মারতে লাগলাম । রুপা আমাকে বুকে চেপে ধরে গুদ দিয়ে বাড়াটাকে শামুকের মত কামড়ে কামড়ে ধরতে লাগল ।

রুপার গুদের মরণ কামড়ে আমি আর পারলাম না । শেষ কয়েকটা ঠাপ মেরে বাড়াটাকে গুদের একদম ভেতরে ঠেসে ধরে ফিচকারি মেরে  রুপার গুদের গভীরে বীর্যপাত করলাম। বীর্যপাতের সময় রুপাও কেঁপে কেঁপে উঠে আবার একবার গুদের জল খসিয়ে এলিয়ে পরল ।

চোদার শেষে দুজনেই খুব জোরে জোরে হাঁফাতে লাগলাম । রুপা আমার মাথার চুল বিলি কেটে দিতে লাগল আর তপতি পাশে শুয়ে আমাদের দুজনকে দেখতে লাগল ।

মিনিট তিনেক বিশ্রাম নেবার পর আমি রুপার বুক থেকে উঠে ওর পাশে বিছানাতে চিৎ হয়ে চোখ বন্ধ করে শুয়ে পড়লাম আর হাঁফাতে লাগলাম ।

একটু তন্দ্রা মতো এসেছিলো রুপা আমাকে ধাক্কা দিয়ে উঠিয়ে বলল – কিগো সুমনদা ঘুমিয়ে পড়ে ছিলে ????

আমি – এই একটু চোখ দুটো লেগে গেছিলো।

রুপা – বাহঃ দুটো কচি মেয়েকে চুদতে এসে ঘুমিয়ে গেলে ! ওঠো আমাদের দুজনকে আবার চুদতে হবে বলে রসে মাখা বাড়াটা একটা তোয়ালে দিয়ে মুছে দিল।

আমি পাশে তাকিয়ে দেখলাম তপতি নেই জিজ্ঞেস করলাম – তপতি কোথায় দেখছিনা তো ?????

রুপা – ও আমাদের জন্য কিছু খাবার নিয়ে আসতে গেছে আচ্ছা তুমি একটু বসো আমি গুদটা ধুয়ে আসি রসে ভিতরটা খুব চটচট করছে বলে হেসে উঠে বাথরুমে চলে গেল ।

একটু পরেই দেখি তপতি একটা বড় প্লেটে করে কিছু নিয়ে আমার দিকেই আসছে আর একদম ল্যাংটো। এখন ওর সব লজ্জা কেটে গেছে। এরপর রুপা একটা তোয়ালে দিয়ে গুদ মুছতে মুছতে চলে এল । আমরা তিনজনেই পুরো ল্যাংটো । যাইহোক তপতি আমার কাছে এসে দু-পা দুদিকে ছড়িয়ে বসলো। আমার চোখের সামনে ওর গুদটা একদম ফাঁক হয়ে রয়েছে আর তাই দেখে আমার বাড়াটা একটু নড়তে শুরু করেছে।
আমাকে এভাবে তাকিয়ে থাকতে দেখে তপতি বলল – ও সুমনদা শুধু আমার গুদ দেখবে নাকি এগুলো খাবে ?????

আমি ওর কথায় সম্বিত ফিরে পেলাম দেখলাম বেশ কয়েকটা ফিস ফ্রাই রয়েছে প্লেটে আর সাথে স্যালাড -সস ও আছে । আমি হাত বাড়িয়ে একটা তুলে নিলাম মুখে পুড়ে বুঝলাম যে বেশ ভালো খেতে ।
রুপার দু পিস্ খাওয়া হয়ে গেছে আমার হাত থেকে আধ খাওয়া ফিস ফ্রাইটা নিয়ে আমার মুখের সামনে ধরলো আর বলল তোমার দুটো হাত এখন ফাঁকা, তুমি এখন তোমার ইচ্ছে মতো আমাদের গুদ মাই ঘাঁটতে চটকাতে পারো আর আমি তোমাকে খাইয়ে দিচ্ছি।

আমি এবার দু হাতের দুই মধ্যমা দুটো গুদে ঢুকিয়ে খেঁচে দিতে লাগলাম একটু পরে দু হাতে দুজনের দুটো মাই টিপতে লাগলাম আর এসব করতে গিয়ে আমার বাড়া মহারাজ একদম সোজা হয়ে দাঁড়িয়ে গেল।

তপতি আমার বাড়াটা ধরে নিজের মুখ নামিয়ে ঠোঁটে গালে অর্থাৎ সারা মুখে বোলাতে লাগল আর তার ফলে সারা মুখে বাড়ার চ্যাট চ্যাটে রস লেগে চক চক করছে। এবার আমার বাড়ার ছাল ছাড়িয়ে মুন্ডিটা মুখে নিলো আর চুষতে লাগল।………………..

খাওয়ার শেষে আরো একবার দুটো কচি গুদ মেরে নিলাম । তপতি আর রুপাকে পাশাপাশি শুইয়ে দুজনকে পালা করে চুদতে লাগলাম । টানা ২০ মিনিটের মত চুদে দুজনের বেশ কয়েকবার গুদের জল খসিয়ে দিলাম।

তপতি আমাকে দিয়ে চোদালেও পেট হবার ভয়ে ওর গুদে বীর্যপাত করতে দেয়নি তাই শেষে রুপার কথামতো রুপার গুদের ভিতরের ঝলকে ঝলকে বীর্যপাত করে চোদা শেষ করলাম।

এরপর আমি আর রুপা দুজনে বাড়ির পথ ধরলাম। আসার সময় রুপা একটা মেডিকেল স্টোর থেকে আই-পিল কিনে খেয়ে নিল ।
Like Reply
#7
এইভাবে বেশ ভালোই চলছিল ।

একদিন রুপার মা মানে সুমিতা কাকিমা ফোন করে আমাকে দুপুরে ডেকে খুব করে চোদালো । আমিও কাকিমাকে পুরো ল্যাংটো করে বিয়ে করা বৌয়ের মতো বিছানাতে ফেলে উদোম চোদা চুদলাম । সেদিন কাকিমাকে আমি পরপর দুবার চুদলাম আর দুবারই কাকিমার গুদে মাল ঢেলে ভাসিয়ে দিলাম।

সত্যি কথা বলতে সুমিতা কাকিমাকে চুদে আমি একটা অন্যরকম অনুভূতি পাই । কাকিমার গুদটা চুদে আমি এতোটাই সুখ পাই যে ভাষাতে বলে বোঝাতে পারব না । আর আমাকে দিয়ে চুদিয়ে কাকিমাও খুব সুখ পায় আর সেটা আমি ভালোই বুঝি।

তবে এটুকু বলতে পারি যে কচি মেয়েদের থেকে বিবাহিত মহিলাদের চুদে একটা আলাদা সুখ প্রাপ্তি হয় যেটা আমি সুমিতা কাকিমা আর বুলাকে চুদেই বুঝেছি । কাকিমা কখনো আমাকে মাল গুদের বাইরে ফেলতে দেয়নি । যেহেতু কাকিমার জন্ম-নিয়ন্ত্রনের ব্যবস্থা করা আছে তাই প্রতিবারেই একদম নিশ্চিন্তে মাল ভেতরেই ফেলতে বলে আর আমিও চোদার শেষে কাকিমার গুদের ভেতরে মাল ফেলে খুব আরাম পাই । মাঝে মাঝে স্যারের বৌমা বুলাকেও চুদে সুখ দিই আর বুলার গুদেও বীর্যপাতের সুখটা উপভোগ করি আর এতে বুলাও খুবই খুশি ।

এভাবেই চোদন শিক্ষা নিতে নিতে আমি চোদন মাস্টার হয়ে উঠলাম । তারপর রেজাল্ট বেরোলো আমার রাংক হলো ষষ্ঠ ফিজিক্স,কেমিস্ট্রি ও অঙ্কে লেটার ছিল। বাবা আমাকে ডাক্তারি পড়তে বললেন আমার অবশ্যই ইচ্ছা ছিল আর আমার স্কুলের টিচাররা অনেক চেষ্টা করে আমাকে কোলকাতা মেডিকেল কলেজে ভর্তি করে দিলেন।

এরপর আমার কাজ হলো পড়াশোনা করা আর  "টিউশনির আড়ালে" সুযোগ পেলেই গুদ মেরে দেওয়া।



সমাপ্ত
Like Reply
#8
Thumbs Up 
mal pore galo.wow
[+] 1 user Likes bloodbampair's post
Like Reply
#9
Khub valo laglo
[+] 2 users Like chndnds's post
Like Reply
#10
এক কথায় মাখন হয়েছে
Like Reply
#11
Repped
Like Reply
#12
দারুন গল্প , ভালো লাগলো।
Like Reply
#13
আগেও পড়েছি, আবারও পড়লাম। ভালো হয়েেছ। 
লাইক দিলাম। 


-----------------অধম
Like Reply




Users browsing this thread: 2 Guest(s)