Thread Rating:
  • 20 Vote(s) - 3.4 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica দুষ্টু গুদের মিষ্টি মেয়ে
#1
অফিসের কাজ করে সন্ধ্যে রাতে যখন বাসায় ফিরতাম, শরীরটা মনে হ’ত কেউ যেন নিংড়ে নিয়েছে । এমন অবস্থায় শরীর চাঙ্গা করা একটা সেক্স-সেশন না পেয়ে শরীরটা আরও যেন ঝিমিয়ে যাচ্ছে দিনদিন। আমার আগের কাজের মেয়ে চম্পাও কাজ ছেড়ে দিয়েছে । ওর স্বামী এখন পাকাপাকিভাবে বাড়ি চলে এসেছে । আর ওকে কাজ করতে দেবে না । ফলে আমার লিঙ্গ বাবাজীর মারণ উপোস শুরু হয়ে গেল । তাছাড়া খাওয়া-দাওয়ার সমস্যাও চরমে উঠল । আবারও কোনো কাজের মাসি খোঁজা শুরু করলাম । কিন্তু মনমত কোনো মাসি পাচ্ছিলাম না । সবই বয়স্কা । তাই তাদের মধ্যেই একটা তুলনামূলক কম বয়সের মাসি যার বয়স মোটামুটি পঁয়তাল্লিশ মত হবে, তাকেই রেখে দিলাম । রুগ্ন, কিটকিটে, শরীরে মোহময়ী কোনও আবেদন নেই ।

জিজ্ঞেস করে জানতে পারলাম, ওর নাম মিতালি । স্বামী মারা গেছে । বাড়িতে বড় ছেলে আছে । তবে বেশিরভাগ সময়ই কাজে বাইরের শহরে, খুব সম্ভবত রাজকোটে থাকে । টাকা পাঠায় । তবে সংসারটা ঠিকমত চলে না । তাই মিতালি ঝি-এর কাজ করে । আমি একান্ত নিরুপায় হয়ে মিতালিকেই কাজে রেখে দিলাম । অন্ততপক্ষে দুটো বাড়ির রান্না তো খেতে পাবো !

যাইহোক । পরের দিনই মিতালি এসে রান্না করে দিয়ে চলে গেল । আমি অফিস বেরোবার আগে খেতে বসেই বুঝলাম, মহিলার রান্নার হাতটা দারুন । ওর হাতের রান্না খেয়ে পেটের ক্ষিদের চরম নিবারণ হতে লাগল । কিন্তু আমার ধোন বাবাজীর ক্ষিদে আর মেটে না ! 
আমার অসহায় দিনগুলি এভাবেই কাটছিল । রাতে পর্ণ দেখা, আর প্রয়োজনে মৈথুন ! কিন্তু খেঁচে মাল বের করে আনা…. আর চুদে মাল ঢালা, বিরাট পার্থক্য…!!! তাই মনে সুখ শান্তি কিছুই ছিল না । বেতন তো ভালোই পাই, এসকর্ট সার্ভিসও নেওয়া যায়, কিন্তু তাতে সুখ হবার ছিল না আমার। আমি জানি । তাই ঘরের মাঝে কোনো মাগি চোদার জন্য মনটা আন্চান্ করছিল । কিন্তু…. কপালটাই বা কেমন, কাজের মাসি পেলাম, তাও আবার মিতালি কে…! উফফফ্ পাগল হবার জোগাড় ! কিছু একটা আমাকে করতেই হত । কিন্তু কি…? কিচ্ছু সমাধান পাচ্ছিলাম না । টোটাল ব্ল্যাক-আউট । এভাবেই কেটে গেল সপ্তাহ দু-য়েক । দিন দিন চোদার পোঁকা শরীরে-মনে আরও জোরে জোরে কামড় মারতে লাগল । চোদার জ্বালা মনে নিয়েই সে-রাতে ঘুমিয়ে পড়েছিলাম ।

সকালে কলিং বেলের আওয়াজে ঘুম ভাঙল । ঘুম জড়ানো চোখে হাই তুলতে তুলতে হেঁটে গিয়ে দরজাটা খোলা মাত্র আমার চোখ কপালে উঠলো ! এ কে…? একটা অচেনা মেয়ে, বয়স শরীরের সর্বশক্তি দিয়ে টানলেও ষোলোর বেশী হবে না । কিশোরী চোখে-মুখে একটু বোকাসোকা ভাব; যদিও ধপধপে ফর্সা গায়ের রং সেটা বেশ পুষিয়ে দিয়েছে । ভীষন মিষ্টি চেহারা। 
মেয়েটার থুতনির ডানদিকে একটা কালো তিল আমার মন জয় করে নিলো। নিচের দিকে তাকিয়ে দেখলাম, ফুলের প্রিন্ট করা একটা পুরোনো সালোয়ার পরে আছে , বুকের ওরনাটা খুব গুছিয়ে দিলেও দুধদুটো পুরোপুরি ঢাকতে পারেনি। বড় বড় দুধ... খালি চোখে সি কাপ মনে হলো। তবে পেটের দিকটা একেবারে পেটানো । আর ওর কামিজটাও পেটের উপর লেপ্টে লেগে আছে । কেবল নাভির পাশটাতে হালকা একটু চর্বি ফুলে আছে । পুরো শরীরটা আন্দাজে মেপে বুঝলাম, হাইট পাঁচ ফুট ছয়ের কম হবে না। 
পায়ে ক্ষ’য়ে যাওয়া একটা পুরোনো হাওয়াই চটি, তবে আঙ্গুল গুলো বেশ লম্বা, আর নখে একটু বাড়তি মরা নখ, সুন্দর করে সেপ করা । আবার ওর পা থেকে মাথা পর্যন্ত তাকিয়ে জরিপ করলাম। চমৎকার! 


আমার এই এত নিগূঢ় পর্যবেক্ষণ চোখ বড় বড় করে দেখছিলো মেয়েটা। এবার অবাক হয়েই বলল…
“বাবু…! আমি আপনার কাজের মাসির মেয়ে । এমনিতে আমি কাজ করি না, পড়াশুনা করি । কিন্তু আজ মা-য়ের খুব জ্বর । তাই আপনার রান্না করার জন্য মা আমাকে পাঠালো ।”
ওর কথায় সম্বিত্ ফিরে পেয়ে হচ্কচিয়ে বললাম….
“ও… মম… এসো…! ভেতরে এসো ।”
—বলে আমি সরে গিয়ে ওকে ভেতরে আসতে জায়গা করে দিলাম । ও ভেতরে এসে আমার সামনে মাথা নিচু করে দাঁড়িয়ে রইল । ওর কাছে গিয়ে জিজ্ঞেস করলাম…
“কি নাম তোমার ?”

মেয়েটা এবার মাথা তুলে ঘাড় সোজা করে বলল…
“রানী!”
যথার্থ নাম..। আমি আবার জিজ্ঞেস করলাম…,
“কোন ক্লাসে পড়ো ?”
“উমম..নাইনে ।”
“ও আচ্ছা, বেশ, রান্না করতে পারো…?”
“কি মনে হয়? না পারলে আসতাম??  ”

বাহ্! বেশ তেজী মেয়ে তো। কি সুন্দর আমাকেই উল্টো প্রশ্ন ছুঁড়ে দিলো!
ওর এমন কনফিডেন্স আমার ভালো লাগলেও সতর্ক হওয়ার প্রয়োজন বোধ করলাম। মেয়েটা অসাধারন সুন্দরী তার উপর পড়াশোনা করে, একটু সাবধান হতে হবে । 
মনে মনে খুশীও হলাম, আমার বাঁড়ার উপোস ভাঙতে একটা এক্কেবারে টাটকা, ফুটন্ত কুঁড়ির মত গুদের সন্ধান আমি পেয়ে গেছি । আর এই সুযোগ আমি ছাড়বো না.. 

 ওকে রান্নাঘর দেখিয়ে দিয়ে এবার বাথরুমে গেলাম । টনটনিয়ে হিসি লেগেছিল । একটু হালকা হওয়া দরকার । যাবার আগে বলে গেলাম এক কাপ চা বানাতে । বাথরুম করে মুখ ধুয়ে বেরিয়ে এসে ডাইনিং-এ সোফায় বসলাম । রানী একটু পরে চা নিয়ে এলো । সামনে টি-টেবিলে চা-য়ের কাপটা রাখতে গিয়ে ওকে একটু ঝুঁকতে হ’ল, আর তাতে ওর ওড়নার এক প্রান্ত পিছলে নিচে পড়ে গেল। আমার বুভূক্ষু লোলুপ চোখদুটো ওর বুকের দিকে চলে গেল । কামিজের গলাটা উঁচু হওয়ার জন্য ওর গলা থেকে এক-দু’ইঞ্চি নিচের অংশ ছাড়া তেমন কিছুই দেখতে পেলাম না । 



 একটু পর রানী রান্নাঘরে কাজ করার সময় আমি ওর কাছে গেলাম, যদি ওর কচি মোসাম্বী লেবুর সাইজের দুদদুটোর একটা ঝলক পাই, এই আশায় ! ও বেসিনের সামনে দাড়িয়ে বাসি থালা-বাসন ধুচ্ছিলো। একমাথা কালো চুল সুন্দরভাবে পিঠের মাঝামাঝি পর্যন্ত এসে পরেছে! পেছন থেকে ওর পাছাটা দেখে পাজামার ভেতর আমার ধোন শিরশির করে উঠলো! বেশ চওড়া পাছা! কোমরের কাছে কামিজের কাপর কিছুটা কুঁচকে আছে সে কারনে! চমৎকার!! 

আমি ধীরে ধীরে এটা-সেটা বলে ওর সাথে আলাপ জুরে দিলাম! ওর কাজের ফাঁকে ওর সাথে অনেক গল্প হ’ল । ও কোন্ স্কুলে পড়ে…. স্কুলটা গার্লস না কো-য়েড….?
রানী উত্তর দিল…
“কো-য়েড ।”

তার পরে কথা প্রসঙ্গে জানলাম, ও ওর মা-য়ের কাছেই রান্না শিখেছে । ওর সাথে কথা বলার ফাঁকে ফাঁকে কামিজের উপর থেকেই ওর কচি ডাবের মত দুদ দুটোকে দু’চোখে গিলে খাচ্ছিলাম । বাসন মাজার সময় হাতের ঝাঁকুনীতে অল্প অল্প
দুলছিলো দুধজোড়া। ওর মনে যাতে কোনো সন্দেহ না হয় তাই একটু পরে আমি আমার রুমে চলে এলাম । প্রায় ন’টা নাগাদ রানী আমার ঘরে এসে বলল…,

-“রান্না হয়ে গেছে বাবু, এবার আমি আসছি। স্কুলে যেতে হবে ।”

-“হ্যাঁ যাও, কিন্তু এর পর থেকে আমাকে আর বাবু বলবে না ।”

-“তাহলে কি বলব…?“

-“দাদা বলবে !”

-“বেশ তাহলে দাদাবাবু বলব…হিহি!” ঝকঝকে সাজানো দাঁত বের করে হাসলো রানী।

আমিও একটু মুচকি হাসি দিয়ে বললাম…
-“বেশ…! আর আমিও আর তুমি করে বলব না, তুই বলব । কি…? কোনো আপত্তি নেই তো…?”

-“ও মা…! আপত্তি থাকবে কেন…? ভালই তো, নিজেকে আপনার আরও কাছের ভাবতে পারব ।”

-“আচ্ছা  হয়েছে, তুই আমার কাছেরই লোক ।" এবার আমি টেবিল থেকে মানিব্যাগটা টেনে নিয়ে ওর দিকে দুটো চকচকে একশো টাকার নোট বাড়িয়ে দিলাম। "এটা রাখ!"

টাকা দেখে রানী প্রথমে আঁতকে ওঠার ভান করলো! উহুু.. কিছুতেই টাকা নেবে না! -“দাদাবাবু! কাজ করে টাকা নিয়েছি শুনলে মা ভীষন বকবে!” 

- “আরে ধুর পাগলী! মাকে বলার কি দরকার! পড়াশুনা করিস,, তার জন্যও তো খরচ আছে। আর দাদা হিসেবে মনে কর এটা তোকে উপহার দিলাম.. হাহা!”

রানী এবার টাকাটা নিয়ে বোকার মত দাঁড়িয়ে থাকলো.. 

- “যা এবার বাড়ি যা, স্কুলে দেরি হয়ে যাবে।
আর কখনো কিছু দরকার হলে বলবি!”

-“আচ্ছা দাদাবাবু, আমি এবার আসি।”—বলে মেয়েটা চলে গেল ।

আমি চান করে খেতে বসেই বুঝলাম, মায়ের মতো মেয়েও চমৎকার রান্না করে । আঙুল চেটে খেতে খেতে বললাম…
“বাহ্ রে মাগী… রান্নাটা তো দারুন করেছিস । আঙুল চেটে খাচ্ছি । আজ তো আঙুল চাটছি, এভাবেই তোর কচি দুদের বোঁটা আর তোর গুদের কোঁটটা চাটব একদিন ।

আমি অফিস চলে গেলাম । অফিসে আবারও সেই হাড়-ফাটানি কাজের চাপ । শরীরটা আবারও নিংড়ে গেল, রোজকার মত । সন্ধ্যে সাড়ে আটটা নাগাদ বাসায় ফিরলাম । ফ্রেশ হয়ে এক কাপ কফি বানিয়ে খেলাম । তারপর বেডরুমে এসে খেয়াকে ফোন করলাম । কিন্তু খেয়া ফোনটা কেটে দিল । তারপর ওর কলব্যাকের আশায় বেশ খানিকটা অপেক্ষা করা সত্ত্বেও ও ফোন করল না । আমি তারপর ল্যাপটপে সিনেমা দেখতে লাগলাম । দশটার দিকে উঠে রানীর করে দেওয়া রান্নাটা আবারও খেতে খেতে আমার নতুন পাখির দুদ আর গুদের কল্পনা করে গরম হয়ে উঠলাম । বাঁড়াটা বেশ কড়কড়ে হয়ে উঠেছে দেখে উঠে মুখ-হাত ধুয়ে রুমে গিয়ে একটা ব্লু-ফিল্ম চালিয়ে খেঁচে মাল আউট করলাম । তারপর ঘুমিয়ে পড়লাম । এভাবেই কেটে গেল আরও কয়েকটা দিন ।

তারপরের এক রোববারে মিতালি রান্না করতে এলে কথা প্রসঙ্গে ওকে জিজ্ঞেস করলাম…

-“তোমার একটা মেয়ে আছে, বলনি তো…!”
“হ্যাঁ বাবু, মেয়ে তো আমার একটা আছে । রানী আমার খুব লক্ষ্মী মেয়ে । আমাকে নানা কাজে কত সাহায্য করে ! এই তো যেদিন আমার জ্বর এলো, ও-ই তো রান্না করে দিয়ে গেল ।”

-“হ্যাঁ, খুবই মিশুকি মেয়ে । একদিন রান্না করতে এসেই আমাকে দাদা বানিয়ে ফেলল। মুখে সবসময় একটা হাসি লেগে আছে । আর পড়াশোনা করছে, তাই বেশ পরিস্কার পরিচ্ছন্নও থাকে । আমার তো খুবই ভালো লেগেছে ওকে ।”

-“আশীর্বাদ করবেন বাবু ! মেয়েটার আমার পড়ার মাথাটা একটু ভালোই । কিন্তু টাকার অভাবে ওকে কতদুর পড়াতে পারব জানিনা  ! ওর সব বান্ধবীরা প্রাইভেটে পড়ে। আমি ওকে কোনো প্রাইভেটে দিতে পারিনা । তবুও রেজাল্ট মোটামুটি ভালোই করে । কোনো অভিযোগ করে না । শুধু বলে…”একটা প্রাইভেট পড়তে পারলে আর একটু ভালো করতে পারতাম মা !” আমি নিরবে মাথা নিচু করে শুনি । কিছু বলতে পারি না ।”

আমি একটা মওকা পাবার গন্ধ পেলাম এবার । তাই সুযোগের সদ্-ব্যবহার করে বললাম…
“সে কি…! তাই…? বেশ, ওকে প্রাইভেটে যেতে বলো, আমি টাকা দিয়ে দেব । আর ইংরেজিটা ওকে আমি সপ্তাহে একদিন, রোববার দেখিয়ে দেব আমার কাছে পাঠিয়ে দিও ।”

আমার কথা গুলো শুনে মিতালি দারুন খুশি হ’লো । আমাকে দীর্ঘজীবী হতে আশীর্বাদ দিল । আমি মনে মনে বললাম—ওসব দীর্ঘজীবী-টীর্ঘজীবী ছাড়ো। দানছত্র খুলিনি । বদলে চুদব তোমার মেয়েকে ! তোমাকে তো চুদতে পারব না, তাই তোমার কচি ডাঁসা মেয়েটাকেই খাব ।

সেদিনের মতো মিতালী চলে গেলো । আর সেই সাথে আমার দিনগুলিও আরও কতগুলো কেটে গেল এভাবেই । কিন্তু রানীকে আর আমার বাড়িতে পাচ্ছিলাম না। কবে মালটার কচি পটলচেরা গুদটাকে চুদতে পাব সেই সুযোগের অপেক্ষায় বিড়াল তপস্বী হয়ে বসে থাকতে লাগলাম । কিন্তু ভাগ্যটা সহায় হচ্ছিল না । 
কিন্তু ওই যে কথায় বলে না, মহাদেবের প্রসাদের ভক্তকে প্রসাদই খুঁজে নেয় ! একদিন একটা সুবর্ণ সুযোগ ঠিক আমার কড়া নাড়ল । আমি আগেই জানতে পেরেছিলাম, এই কলকাতা শহরে ওদের আপন বলতে কেউ নেই । ওরা দুই মা-মেয়ে আমার বাড়িরই একটু দূরে এক বস্তিতে একটা ছোটো ঝুপড়িতে থাকে। যাইহোক, সুযোগটা সম্বন্ধে বলি……,

(চলবে)
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
darun suru
Like Reply
#3
Good starting
Like Reply
#4
বাহ! বেশ ঝকঝকে উপস্থাপনা... মনে হচ্ছে একটা ভালো গল্প পেতে চলেছি আমরা... বেশ বেশ... লিখতে থাকো... সাথে আছি...

Like and Rep added...
clps
[+] 1 user Likes bourses's post
Like Reply
#5
Nice start
Like Reply
#6
Kahini ta valoi
Like Reply
#7
(11-02-2022, 11:58 AM)bourses Wrote: বাহ! বেশ ঝকঝকে উপস্থাপনা... মনে হচ্ছে একটা ভালো গল্প পেতে চলেছি আমরা... বেশ বেশ... লিখতে থাকো... সাথে আছি...

Like and Rep added...
clps

অসংখ্য ধন্যাবাদ দাদা! আপনার মন্তব্য সবসময়ই বিশেষ কিছু!!
Like Reply
#8
আপডেট আসছে..
Like Reply
#9
দ্বিতীয় পর্বঃ


একদিন হঠাত্ করে মিতালি রান্না করতে এসে বলল…
-“বাবু, একটা কথা বলতাম ।”

-“বলো, কি কথা !”

-“গেরামে আমার মা খুবই অসুস্থ । বিছানায় পড়ে আছে । আমাকে আমার মায়ের কাছে যেতে হবে । কতদিন থাকতে হবে জানি না। তাই আপনার খাওয়া-দাওয়ার অসুবিধে হবে ভেবে মনে মনে ভাবছি রানীকে রেখে যাব । ও আপনার রান্না করে দেবে ।”

আমি আনন্দে মনে মনে লাফিয়ে উঠলাম । কিন্তু আবেগকে কন্ট্রোল করে বললাম…
“তাই নাকি ? এতো সমস্যা…! না না, তুমি আজই চলে যাও । রানীই রান্না করে দিয়ে যাবে । ও-ও তো রান্নাটা দারুন করে । আমার কোনো অসুবিধে হবে না । তুমি নিশ্চিন্তে যাও ।”

-“ওটাই তো হতে পারছি না বাবু…! কোথায় রেখে যাব ওকে । বস্তিতে আমাদের নিজের তো কেউ নেই । মেয়েটাকে অন্য কোনো বাড়িতে রাখলে তারা ওর খাবার-দাবার কোথা থেকে দেবে, আর কেনই বা দেবে…?” মিতালির গলা ধরে এলো!

আমি মনে মনে হাসলাম, 'কেন! আমার কাছে রেখে যাও, '
এমন সময় মিতালি নিজেই কাচুমাচু করে বলল…
“তাই বলছিলাম যে, আপনি তো এত বড় বাসায় একাই থাকেন। ক'টা দিন যদি ওকে এখানে থাকতে দেন তাহলে খুব উপকার হয়।”

আরে! এতো মেঘ না চাইতেই জল! মিতালির প্রস্তাব শুনে আমার বুকের ধুকপুকানি বেড়ে গেলেও বিকারহীনভাবে বললাম…,
“বেশ তো, থাকুক না এখানে । অসুবিধে কোথায় ? বরং আমার ভালোই হ’ল । বাজারটাও ও-ই করে নেবে । আমি বলি কি, যদি তোমার কোনো আপত্তি না থাকে তো; ওকে পাকাপাকিভাবে এখানেই থেকে যেতে বলো। প্রয়োজনে তোমার কাছেও যাবে । আর এখানে থাকলে ওর পড়াশোনার পরিবেশটাও ভালো হবে । আমিও অফিস থেকে ফিরে রোজই ওর পড়াটা একটু দেখে দিতে পারবো। ভেবে দেখো ।” একনাগাড়ে কথা বলে এবার আমি থামলাম…,

ওদিকে মিতালি যেন চাঁদের মাটি হাতে পেল । কৃতজ্ঞতায় বিহ্বল হয়ে আমার হাত দুটোকে ধরে বলল…
“বাবা, তুমি আমার ছেলের মতো, তাই প্রণামটা করতে পারলাম না । নাহলে হয়তো সেটাও করতাম । তুমিতো সাক্ষাত্ দেবতা হয়ে এসেছো আমাদের জীবনে বাবা। আশীর্বাদ করি বাবা, জীবনে অনেক উন্নতি করো । অনেক বড়ো হও । ভগবান তোমার মঙ্গল করুন বাবা ।”

আমি সৌজন্য দেখিয়ে বললাম…
“ছি ছি মাসি…! কি যা তা বলছ…? ওসব দেবতা টেবতা বোলো না । আমার পাপ হবে। মাটিতেই থাকতে দাও । স্বর্গে পাঠিও না ।”
আর মনে মনে বললাম—চাই তো তোমার মেয়ের কচি টুসটুসি গুদ আর পোঁদ মারতে। সেটা করতে পেলেই হবে ।

মিতালি ছলছল চোখে বলল…
“বেশ , আমি তাহলে কালই ওকে এখানে নিয়ে আসি । ওর জামা কাপড়, বই-খাতা সব গুছিয়ে আনতে হবে।”

-“নো প্রবলেম!”


পরদিন সকালে যথারীতি কলিং বেল বাজলো। আমি দরজা খুলতেই দেখি, দুই মা-মেয়েতে দাঁড়িয়ে আছে । একটা পুঁটলিতে কিছু জামা কাপড়, আর একটা ছেঁড়া ব্যাগে ওর বই-খাতা নিয়ে রানী দাঁড়িয়ে আছে। আমার সাথে চোখাচোখি হতেই হেসে মাথা নিচু করলো। ও যে সালোয়ার কামিজটি প্রথমদিন পরে এসেছিলো, আজো সেটিই পরনে। আমি ওদেরকে ভেতরে আসতে দিলাম । রানি তখনও মাথা নিচু করেই দাঁড়িয়ে আছে দেখে জিজ্ঞেস করলাম…
“কি রে, মাথা অমন করে দাঁড়িয়ে আছিস কেন…?”

মিতালিই তখন বলল…
“ও লজ্জা করছিল বাবা । এখানে তোমার বাড়িতে থাকতে নাকি ওর লজ্জা করছে ।”

আমি হেসে বললাম…,
“কেন ? কি রে খুকী…? আমাকে তোর পছন্দ নয়, না ভয় পাচ্ছিস…?”

এবার রানী মাথাটা তুলে ওর আত্মবিশ্বাসী ভঙ্গিতে বলল…,
“ছি ছি দাদাবাবু… এসব কি বলছেন…? আপনার মত মানুষ হয় না । এই জগতে কোনো আপনজন এতো করবে না, যতটা আপনি করছেন । আর আপনাকে ভয়ই বা করব কেন ? আপনি কি রাক্ষস, যে আমাকে খেয়ে ফেলবেন ? হিহিহি.. ”

মেয়েটা হাসলে ওর দুই গালে গভীর টোল পরে ! আমার হাতের মুঠো শক্ত হয়ে গেলো!
মনে মনে বললাম, রাক্ষস না হলেও তোমাকে তো এখানে খাবার জন্যই ডেকেছি সোনামনি…! আর সবাইকে শুনিয়ে বললাম…
“আচ্ছা বেশ, হয়েছে, তোমাকে আর ঠাকুমা হতে হবে না । চল্, আয়…” বলে আমার বেডরুমের পাশের ঘরে ওকে নিয়ে গিয়ে বললাম… “এই ঘরে থাকবি তুই । তোর ব্যাগ পত্র সব রাখ ।”

একটু পরে মাসের অর্ধেক মাইনে নিয়ে মিতালি চলে গেল । আমার সেদিন অফিসে কাজের চাপটা একটু কম ছিল, তাই বলেই এসেছিলাম যে দুপুরের দিকে আসব । এখন বাজে সকাল আটটা। আমি তাই একটু গড়িমসি করতে লাগলাম । ওদিকে রানী ওর পুঁটলি খুলে জামাকাপড় গুলো বের করতে লাগলো। আমি ওর নেভী ব্লু কালারের স্কুল ইউনিফর্মটা দেখতে পেলাম। বহু ব্যাবহারে পুরাতন হয়ে গেছে। ওর পরনের কামিজটারও জীর্ণ দশা! আমি ওর কাছে গিয়ে ওর কাঁধের দুই পাশকে দু’হাতে ধরে বললাম…
“তোর মা তো কিছুই রান্না করতে পারে নি । তোর আজ আর স্কুলে গিয়ে কাজ নেই । একটু কিছু রান্না কর দুজনের জন্য, কেমন…!”

রানী মাথা নাড়ল । আমি “বেশ, আমি ঘরে গেলাম ।”—বলে চলে এলাম ।
রানী একটু পরে রান্না ঘরে গেলে এবার আমি আলগোছে আমার বেডরুমের ভেতরের দরজাটা খুলে ওর ঘরে চলে এলাম। মেয়েটা এরই মধ্যে ঘরটাকে বেশ গুছিয়ে ফেলেছে। আমি মেঝেতে পরে থাকা ওর কাপরের পুটুলিটা খুলে একটু খুঁজতেই একটা সাদা ব্রেশিয়ার পেয়ে গেলাম। ওর অন্যসব পোষাকের মত ব্রেশিয়ারটাও বেশ পুরনো। স্টিকারের লেখা সাইজ নম্বর অনেক আগেই উঠে গেছে। ব্রায়ের কাপগুলো বেশী বড় নয়। রানী কিভাবে ওর বড় দুধগুলো এই ছোটো ছোটো খোপে আটকায় সেটা ভাবতে ভাবতে আরেকটা গোলাপি ব্রেশিয়ার আবিস্কার করলাম। এটা নতুন। খুব বেশী ব্যাবহার হয় নি। স্টিকারে লেখা চৌত্রিশ সি!! ইউরেকা! ব্রা-টা হাতে নিয়ে আর দেরী করলাম না। সোজা এসে বাথরুমে ঢুকে পড়লাম। আমার ধোঁনবাবাজি ততক্ষণে প্যান্টের ভেতর বাঁশে পরিনত হয়েছে। এবার সেটাকে বের করে রানীর ব্রেশিয়ারের নরম কাপরদিয়ে উপর-নিচ করে ঘষতে লাগলাম।
একটু পরে মাল আউট করে ওর জামা-কাপড় আগের মতো পুটুলিতে ঢুকিয়ে রেখে আমার ঘরে এসে শুয়ে পরলাম।

দুপুর বারোটা হতে হতে রানী আমার ঘরে এসে বলল…,
“দাদাবাবু, রান্না হয়ে গেছে ।”

-“আবার বাবু…? কেবল দাদা বলতে পারিস না…?”

রানী জিভ কেটে বললো,
-“সরি… দাদা…! রান্না হয়ে গেছে । চান করে নিন । অফিসে যাবেন না ?”

-“হ্যাঁ, চল…!” বলে আমি উঠলাম । রানী ওর ঘরে চলে গেল । আমি বুদ্ধি করে আমার একটা মোবাইল ফ্লাইট মোডে করে বাথরুমে নিয়ে গিয়ে একটা হিডেন প্লেসে এমন করে প্ল্যান্ট করে রাখলাম যাতে কেউ চান করলে পুরোটা পরিস্কার ভাবে রেকর্ড হয়ে যায় । তারপর আমি চান করে বেরিয়ে খাওয়া দাওয়া করতে করতে রানীকে বললাম…,
“আমি চলে যাওয়া মাত্র, চান করে খেয়ে দেয়ে ঘুমিয়ে পড়বি ।”

অফিস বেরোনোর সময় বাহানা করে বাথরুমে গিয়ে মোবাইলের ভিডিও রেকর্ডিং অপশনটা চালু করে দিলাম । তারপর অফিসে চলে গেলাম । অফিসে মনটা শুধু ছট্ফট্ করছিল বাড়ি আসার জন্য । তাই শরীর খারাপের অজুহাত দিয়ে বসের কাছে ছুটি নিয়ে বেরিয়ে পড়লাম । ফেরার সময় একটা কাপড়ের দোকানে গিয়ে রানীর জন্য একটা সালোয়ার কামিজ আর ওর স্কুলের এক সেট ইউনিফর্ম কিনলাম । একটা কসমেটিক্স-এর দোকান থেকে ওর জন্য একটা লেডিজ পারফিউম, একটা গোলাপী লিপস্টিক, একটা মেরুন নেল পলিশ, একটা ব্র্যান্ডেড হেয়ার অয়েল, একটা শ্যাম্প্যুর বড় বোতল আর একটা ভালো স্কুল ব্যাগ কিনে আড়াই ঘন্টার মধ্যেই বাড়ি চলে এলাম । কলিং বেলটা বাজাতেই রানী ঘুম জড়ানো চোখে এসে দরজাটা খুলে দিল । আমার হাতে একটা বড় ব্যাগ দেখে জিজ্ঞেস করল…,
“কি কিনেছেন দাদা…?”

“তোর জন্যই… যা ঘরে গিয়ে দেখ।”—বলেই আমি ব্যাগটা ওর হাতে দিয়ে দিলাম । রানী সেটা নিয়ে ওর ঘরে চলে গেল আর আমি বাথরুমে গিয়ে মোবাইলটা বের করে নিয়ে ক্যামেরা অফ করে পকেটে ভরে নিয়ে ঘরে চলে গেলাম । একটু পরেই মেয়েটা আমার ঘরে ছুটতে ছুটতে এসে বলল…,
“এ এ.. এগুলো সব আমার জন্য…?”

-“হ্যাঁ রে …! তোর না তো কি আমি সালোয়ার পরব, লিপস্টিক লাগাব…? কি পছন্দ হয়েছে তো…?”

রানীর মুখটা খুশিতে ঝলমলিয়ে উঠলো!
-“খুব,, খুব পছন্দ হয়েছে দাদা.. , থ্যাঙ্ক ইউ…!”—বলেই ও চলে গেল ।

আমি ঘরের দরজাটা লাগিয়ে মোবাইলের গ্যালারি ওপেন করতেই দেখলাম, আমার কাজ হয়ে গেছে । রানীর স্নানের এম এম এস তৈরী হয়ে গেছে । সঙ্গে সঙ্গে মোবাইলটা ল্যাপটপে কানেক্ট করে ভিডিওটার একটা কপি নিয়ে ভিডিও এডিটারের সাহায্যে ব্ল্যাঙ্ক অংশ গুলো বাদ দিয়ে তারপর সেভ করে ভিডিওটা ওপেন করলাম ।

রানী বাথরুমে ঢুকেই ওর জামা-কাপড় গুলো হ্যাঙ্গারে ঝুলিয়ে বাথরুমের ঠিক মাঝে এসে ওর কামিজটা খুলল । আগেই বলেছি ওর গায়ের রংটা বেশ পরিস্কার । ওর পরনে এখন একটা কালো রঙের ব্রা। ফর্সা শরীরে কালো ব্রা-টা অত্যধিক সেক্সী লাগছিলো। রানী এবার সালোয়ারের ফিতেটা খুলে ওটাকেও নামিয়ে দিল। নিচের দিকের ভিডিওটা ক্লিয়ার ছিল না তাই পরিস্কার করে ওর পা’দুটো বোঝা যাচ্ছিল না । তবে একটা কালো প্যান্টি পরে ছিল । তারপর রানী ওর ব্রা-টা খুলতেই আমার শ্বাস প্রশ্বাসের গতি বেড়ে গেলো। ওর দুধদুটো আমার কল্পনার চাইতেও একটু বড়ই মনে হচ্ছিল । মাঝখানে কালো রংয়ের বড়সড় চাকতি নিয়ে দুটো চিতইপিঠা সদৃশ্য মাই বুকের উপর সেটে আছে।

মাগীর এই ভিডিওটা দেখেই ধোন বাবাজী চিড়িক চিড়িক করতে লাগল । কিন্তু তাড়াহুড়ো করা যাবে না । এমনি তে তো ইচ্ছে করলে এখুনি কুত্তীটাকে রেপ করে দিতে পারতাম । কিন্তু তাতে আমার জেল নিশ্চিত ছিল । আর তাছাড়া তাতে চোদার মজাও তো পুরো পেতাম না । তাই ওর ওই ডবকা খাসা দুধ দুটোকে আয়েশ করে চট্কাবার প্ল্যান কষতে লাগলাম । এরই মধ্যে ও প্যান্টিটাও খুলে দিয়ে ক্যামেরার দিকে পিঠ করে চান করতে লাগল । তাই ওর কচি গুদখানা দেখতে পেলাম না । কিন্তু ওর পাছাটা পরিস্কার দেখতে পেলাম। বয়সের অনুপাতে মাগীর পোঁদখানাও বেশ মোটা । ঠিক যেন মেলায় বিক্রি হওয়া বেলুনগুলোর মতো । তারপর চান হয়ে গেলে আবারও পোষাক পরার সময় ওর দুধ দুটোকে দেখতে পেলাম। রানীকে চোদার আগাম উত্তেজনায় বাড়াটা ফুলে ফেঁপে কলাগাছ হয়ে উঠল ।

একটু পরেই দরজা খট্খট্ করে উঠল…
“দাদা… আপনার চা…!”
আমি ল্যাপটপটা বন্ধ করে চেঞ্জ করে দরজাটা খুলে বেরিয়ে এলাম । বাইরে এসে রানীকে দেখা মাত্র ওর একটু আগে দেখা দুধজোড়া আমার চোখের সামনে ভেসে উঠল । যাইহোক, চা খেতে খেতে ঘড়ির দিকে তাকিয়ে দেখলাম বিকেল সাড়ে পাঁচটা বাজে । আমার মাথায় একটা ফন্দি খেলে গেল । বললাম…,
“এই!… সিনেমা দেখতে যাবি…!”

রানী আনন্দে আটখানা হয়ে বলল…
“উউউউউমমমম সিনেমা….! যাব… যাব দাদা…!”

-“বেশ, তাহলে যা রেডি হয়ে নে । আমার আজকের আনা সালোয়ারটাই পরবি কিন্তু…!”

-“বেশ দাদা…! আমি আসছি ।”—বলে রানী চলে গেল ।

দরজা লাগানোর শব্দ পেলাম । মনে মনে হেসে উঠলাম… দেখে নিয়েছি রে ঢ্যামনি মাগী তোর ফুলকো লুচির মতো ফুলে ওঠা দুধগুলো । আর কি লুকোবি…? তাড়াতাড়ি আয় ! আমিও রেডি হয়ে নিলাম ।

আধ ঘন্টা পরে রানী ঘর থেকে বেরিয়ে এসে আমার সামনে দাঁড়িয়ে বলল…,
“কেমন লাগছে দাদা আমাকে…?”

আমি ওর দিকে তাকাতেই আমার মাথা ঘুরে গেল । ”একদম রানীর মতোই লাগছে ওকে !”
চুলে একটু তেল দেওয়াতে চুলগুলো চকচক করছে । ঠোঁটে লিপস্টিকটা ওকে সেক্সি করে তুলেছে । পায়ে নেল পালিশ লাগিয়ে ওর হাত পা গুলোকে আরও সুন্দর দেখাচ্ছে । আমার কিনে দেওয়া সালোয়ার-কামিজটাও ওকে চমৎকার ফিট করেছে । আর পারফিউমের মিষ্টি সুবাস যেন আমাকে মাতাল করে তুললো । আমি ওর রুপ সৌন্দর্য দেখে বিভোর হয়ে উঠলাম। মনে হচ্ছিলো পথ ভুলে কোনো পরী হঠাৎ আমার ঘরে ঢুকে পরেছে! নাহ্… এ মেয়েকে চুদতেই হবে । কিন্তু বের হবার সময় পায়ের হাওয়াইটা একেবারেই বেমানান লাগছিল । তাই পথে একটা জুতোর দোকানে ওর পায়ের একজোড়া জুতোও কিনে দিলাম ।
এক দিনেই মালটার পেছনে প্রায় সাড়ে তিন হাজার খরচ হয়ে গেলো । কিন্তু পুরুষ্কারটাও একবার ভাবলাম!
গাছভর্তি ডাঁসা ডাঁসা পেয়ারা!

সিনেমা হলে যাওয়ার উদ্দেশ্যে ট্যাক্সি নিয়ে এবার উঠে পরলাম দু'জনে।
Like Reply
#10
Nice going.....
Will be waiting for next.....
[+] 1 user Likes Johnnn63's post
Like Reply
#11
Great going dada
পাঠক
happy 
Like Reply
#12
Waiting for next...
[+] 1 user Likes Johnnn63's post
Like Reply
#13
শুরুটা খুব ভালো হয়েছে, আশা করি পরবর্তী লেখা খুব তাড়াতাড়ি পাব।
Repu added.
Like Reply
#14
Eagerly waiting for next update
Like Reply
#15
Rani saree porbe na nabhir niche ? waiting for update
Like Reply
#16
থ্রেড কি বন্ধ হয়ে গেল?
Like Reply
#17
আর কি দিবেন না?
[+] 1 user Likes Arpon Saha's post
Like Reply
#18
সবে শুরু হয়েছিল ! শুরুতেই শেষ হয়ে গেলো?
Like Reply
#19
Dada updet ki r asbe?
Like Reply
#20
Update pls
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)