Thread Rating:
  • 15 Vote(s) - 3.13 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery বধু ''. --- কামদেব
#1
যদিও এই গল্পটা অন্য কেউ পোস্ট করেছিল কিন্তু পরে জানতে পেরেছিলাম আসলে কামদেব দাদার লেখা ,

যদি ভুল হয় তাহলে পাঠকেরা বলে দেবেন ... তাছাড়া দাদা নিজেই তো আছেন এখানে l
[+] 3 users Like ddey333's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
বধু ''.


শফিক রসুলপুর গ্রামের একজন সুপুরুষ। বিয়ে করেছে বেশ অনেক বছর। ছেলেপুলে হয়নি। শশুর বাড়ী পাশের। গ্রামে। একই বউয়ের সাথে ঘর করে করে জীবনটা একঘেয়ে হয়ে উঠেচছে। মন চায় আর কিছু।মন কিযে চায় বল, যারে দেখি লাগে ভাল... এরকম.. কিন্তু কিছু করার নেই।বিয়ে করেছে তাই বউ থাকাতে কারো সাথে কিছু করা সম্ভব না। তার উপর গ্রামেতো সম্ভবই না। কাউকে প্রেম নিবেদন করতে গেলে বলে, শফিক ভাই আপনি না বিবাহিত। বিয়ে করও শখ মেটেন। তাছাড়া বউ এর পাহাড়াতো আছেই।গ্রামেই শফিকের একটা প্রাক্তন প্রেমিকা আছে। পারভিন। দেখতে বেশ। বুকের সাইজ যদিও একটু ছোট তবে ডাসা ডাসা। কতবার বর্ষার দিনে পলিথিন ব্যাগ দিয়ে কনডম বানিয়ে পারভিনকে চুদেছে ইয়ত্তা নেই। তাছাড়া শহর আলীর বউ। শহর আলী ঢাকায় চাকরী করার সুবাদে সপ্তাহের ছয় দিনই ঢাকায় থাকে। সেই সুযোগে শফিক প্রতিরাতে চুদতো আছিয়া মানে শহর আলীর বউকে। একদিনতো ধরাই পরে গেছিল প্রায়। কোন মতে দড়জার আড়ালে লুকিয়ে রক্ষা। মাগি একটা মালও ছিল বটে। এত চুদতো তবুও সাধ মিটতো না। কন্তু ওসব এখন অতিত। এখন প্রতিরাতে কেবল সেই পুরোনো ব্উকে চোদা। পাঠ্য বইয়ের মতো। একই পড়া বারবার পড়া। গল্পের বইয়ের মতো নতুন নতুন বই পড়ার সুযোগ আর হয়না।
 
মাঝে মাঝে অবশ্য বউ যখন বাপের বাড়ী যায় তখন সুযোগ হয় কিন্তু সময় মতো প্রেমিকা যোগাড় করাও তো মুশকিল। ভাড়ার মাল ছাড়া উপায় নেই। আর ভাড়ার মালে মজা নেই। শহর আলীর বউ অবশ্য এখনো চোদা খেতে চায়, তবে শফিকের ভাল লাগেনা। বুড়ি হয়ে গেছে শালী। যদিও কথায় আছে খেতে ভাল মুড়ি আর চুদতে ভাল বুড়ি।তবুও শালি বোধহয় এখন অন্য কাউকে দিয়ে চোদায়। পারভিনেরও বিয়ে হয়ে গেছে। মাঝে মাঝে গায়ে এলেও সুযোগ হয়না কারণ হয় ওর বউ থাকে অথবা পারভিনের স্বামী। ব্যাটে বলে মিল হয়না কখনো। কদিন হল শফিকের বউ বাপের বাড়ি গেছে। ফিরবে হয়তো আজ কালের মধ্যে। শফিক নিজেই দিয়ে এসেছে শফিক গ্রামে ফিরে এসে দেখে ওর প্রাক্তন প্রেমিকা বাড়ি এসেছে শফিক গ্রামের রাস্তা দিয়ে একা একা হেটে যাচ্ছে এমন সময় চোখে পরলো পারভিন ওর স্বামীর সাথে বাড়ীতে বেড়াতে এসেছে এই বার মনে হয় ব্যাটে বলে মিললো শফিকের বউ গেছে বাপের বাড়ী, অন্যদিকে প্রাক্তন প্রেমিকা জামাইবাড়ী থেকে বাড়ী এসেছে বেড়াতে অনেকদিন পর শফিক বউছাড়া অন্যকাউকে চোদার স্বপ্ন দেখে
[+] 4 users Like ddey333's post
Like Reply
#3
বেশ কয়েকদিন চলে গেল, পারভিনের সাথে শফিক দেখা করতে পারছে না। ও ঘরের ভিতরেই থাকে বেশিক্ষণ। কি করবে ভেবে পাচ্ছেনা। শেষে মাছ ধরার নাম করে ভরদুপুরে পারভিনদের বাড়ীর পেছনে একটা মজা ডোবা পুকুর আছে তার মধ্যে জাল ফেলে মাছ ধরতে চলে গেল। তখন বাড়ীর সবাই খেয়ে দেয়ে ঘুমোতে গেছে। অলস একটা সময়। এরকম সময় সাধারণত কেউ বাইরে থাকেনা শুধু শফিকের মতো সুযোগসন্ধানীরা ছাড়া। বাড়ীর পেছনে পারভিনের ঘরের জানালা দিয়ে পুকুরের ঘাটের অনেকটা অংশ পরিস্কার দেখাযায় পারভিনের বাড়ির পেছনের পুকুরঘাটে শফিক জাল নিয়ে বসে আছে। এখানে ও আগেও বসে থাকতো। যখন পারভিনের বিয়ে হয়নি। হাটু পানিতে নেমে লুংগি হাটুর ওপরে তুলতে তুলতে ধন দেখিয়ে দিত পারভিনকে। সেই ধন দেখেই তো পারভিন শফিকের চোদা খাবার জন্য অস্থির হয়েছিল।ঠিক সেরকম করে আজও সে পারভিনের দৃষ্টি আকর্ষণ করার চিন্তা করেছিল। কিন্তু পারভিনের ঘরের জানালা বন্ধ। মনেহয় খেয়েদেয়ে স্বামীর সাথে ঘুমিয়ে আছে। শফিক আশাহত হল। ঠিক তখনি পারভিনের ঘরের জানালা খোলার শব্দ পেল। হ্যা পারভিনই। জানালা দিয়ে কি যেন ফেললো। ময়লা কাগজ জাতীয় কিছু। তখনি শফিকের সাথে চোখাচোখি। শফিক পারভিনের দিকে তাকিয়ে জোরে জাল ছুড়লো। চোখ ইশারায় পারভিনকে আসতে বললো। পারভিন ঘরি দেখিয়ে বোঝাতে চাইল কখন। শফিক দুই হাতের দশ আংগুল দেখালো, মানে রাত নয়টায়। গ্রামে নয়টা অনেক রাত।
 
বিয়ের আগে যখন পারভিনের সাথে প্রেম ছিল তখন ঠাকুরদের আমবাগানেই ওরা দেখা করতো। আজও পারভিন এখানেই এসেছে। এ যেন অলিখিত চুক্তি, শফিক ডাকলে পারভিন ঐ বড় আমগাছটার নিচে এসে দাড়াবে। অনেকদিন পর শফিককে দেখে শক্ত করে জড়িয়ে ধরে পারভিন। ওর বুক শফিকের বুকের মধ্যে লেপ্টে যায়। শফিকও আরো জোরে চেপে ধরে পারভিনকে। তোমার জামাই চলে গেছে? হুম। শশুর বাড়ী এল, থাকলো না। দুপুর বেলা তোমাকে দেখে, আমিই যেতে বললাম। বললাম- তোমার ব্যবসার ক্ষতি হবে, তুমি চলে যাও, ফিরিয়ে নেবার সময় কদিন থেকে যেও। তোমার বউ কই? বাপের বাড়ী। ও তাই তুমি আজ আমাকে ডাকলে। হুম। শফিক পারভিনের ঘারে চুমু খায়। পারভিন মুচড়িয়ে ওঠে। আহ্ কতদিন তোমার আদর খাইনা। শফিক পারভিনের ঠটে চুমু খায় একটা ঠোট চুষতে চুষতে লাল করে ফেলে। পারভিনও শফিকের একটা ঠোট চুষতে থাকে অনবরত, অনেক্ষণ। শফিক পারভিনের কামিজের নিচ দিয়ে হাত দিয়ে ব্রার হুক খোলার চেষ্টা করে। পারভিন তা বুঝতে পেরে নিজেই হুকটা খুলে, কিভাবে যেন জামা না খুলেই হাতের ভিতর দিয়ে ব্রাটা বের করে আনে। পারভিন এখন শুধু ব্রা বিহীন কামিজ পড়া। ওর বুকের ওপর ঠেসে থাকা দুধ দুটো যেন ফেটে পরবে কামিজের ভেতর দিয়ে। শফিক ব্রা টা আমগাছের ডালে ঝুলিয়ে রেখে বলে এটা আবার পড়ে আসার কি দরকার ছিল ? ভুলে পড়ে এসেছি। শফিক পারভিনের কামিজের সামনের অংশ বুকের ওপর গলা পর্যন্ত উঠিয়ে ফেলে। পারভিনের বত্রিশ বুক দুটো লাফিয়ে ওঠে।
 
[+] 4 users Like ddey333's post
Like Reply
#4
clps clps clps
gossip google photo adda ( Bengali boudi didi by sbsb )
https://photos.app.goo.gl/uH4u9D6hARcQFiP79

Like Reply
#5
অমাবশ্যার ঘুটঘুটে অন্ধকার তবুও আবছা দেখা যাচ্ছে ফর্সা বুকের মাঝখানে বাদামি রংএর এরোলা, আর বোটা দুটো যেন দুটো বৃত্তের কেন্দ্র। শফিক বুত্তের কেন্দ্রে মনোনিবেশ করে। বাম কেন্দ্রে জ্হিবা দিয়ে চেটে দেয় একটু, তারপর পুরোটা মুখে নিয়ে শিশুর মতো চুষতে থাকে। এবার ডানদিকেরটা একইরকম ভাবে চাটতে আর চুষতে শুরু করলো। পারভিন তৃপ্তির শব্দ করছে আহ্ উহ্ ওহ্ আর মাঝে মাঝে উত্তেজনায় শফিকের মাথার পেছনের দিকের চুল ধরে ঠেসে ধরছে। ততক্ষণে শফিকের ধন খাড়া হয়ে খাম্বা হয়ে গেছে। পারভিন তা বুঝতে পেরে একহাতে শফিকের লুংগির ভেতর দিয়ে আলতো করে শফিকের ধনে হাত দেয়। পারভিনের নরম হাতের স্পর্ষ পেয়ে ওটা আরো যেন উত্তেজিত হয়ে ওঠে। শফিক এবার দুধ চাটা বন্ধ করে পায়জামার ওপর দিয়েই পারভিনের গুদে হাত দেয়। মাঝের আংগুল দিয়ে ঘষতে থাকে পেছন থেকে সামনের দিকে। পারভিন উত্তেজনায় শফিকের ধনটা জোরে চেপে ধরে। সামনে পিছনে করে আরও শক্ত করার চেষ্টা করে। তারপর মাটিতে বসে ধনটা মুখে পুরে দেয়। শফিকের ধনটা অনেক বড়। পারভিনের স্বামীর ধনের চেয়ে প্রায় দেড়গুণ। পারভিন ভেবেছিল সব ছেলেদের ধন বোধহয় এরকমই হয়। কিন্তু বিয়ের পর স্বামীর ধনের দুরবস্থা দেখে বুঝতে পারলো ও কি জিনিস হারিয়েছে। তাইতো প্রতিদিন রাতে চোদা খাবার পর ওর কান্না পায়। ওর স্বামী ভাবে হয়তো অনেক ভাল চুদেছে, ব্যাথা পেয়ে কাদছে। এসব ভাবতে ভাবতে পারভিন শফিকের ধন চুষতে থাকে।
 
আবছা আলোয় ধনটা দেখে ওর গুদের রস ঝড়তে থাক। পারভিন এবার নিজেই পায়জামা খুলে গাছের ডালে রেখে গাছের শেকড়ের ওপরে বসে দুই পা ফাকা করে গুদের মুখটা খুলে শফিককে বলে দাও তাড়াতাড়ি ক্ষুদার্তকে খাদ্য দাও। শফিক মাটিতে হাটু গেড়ে বসে পারভিনের গুদের মুখে ধনের মাথাটা কয়েকবার ঘসে। পারভিন উত্তেজনায় শিউড়ে ওঠে.. আহ্ দাও দাআও.. তাড়াতাড়ি আ আ আহ্ ... শফিক এক ধাক্কায় অর্ধেকটা ধন ঢুকিয়ে দেয়। আবার বের করে দ্বিতীয় ধাক্কায় পুরোটা ঢুকিয়ে দেয়। অনেকদিন পর পারভিন এত বড় ধন গুদে নিল। ওর গুদের দেয়াল ছিলে ছিলে যাচ্ছিল পিঠ ছিলে যাচ্ছিল গাছের শেকড়ের সাথে লেগে। কিন্তু সেদিকে কোন খেয়াল নেই ওর। এতবড় ধন গুদে ভরার সুখের কাছে এই কষ্ট মনে কোন দাগই কাটেনা। বেশ কিছুদিন বউ শশুর বাড়ী থাকাতে শফিকের মালে ভরা ধনটা অনেক শক্ত হওয়াতে শফিকও চুদে খুব মজা পাচ্ছিল। কিন্তু সমস্যা হলো অনেকদিন পর মালে ভরা ধন দিয়ে বেশিক্ষন চোদা যায়না। বারবার মাল বেরিয়ে আসতে চায়। শফিকেরও সে অবস্থাই হচ্ছে। মাল প্রায় যখন বেরিয়ে আসছে তখন শফিক পারবিনের দুধদুটো এতই জোরে চেপে ধরলো আর ঠাপানের স্পিড এতই জোরে ছিল যে পারভিন নিজের গলার স্বর আর নিচু রাখতে পারলো না। আ...আ... আ... করে শব্দ করে উঠলো আর শফিক ধনের পানি দিয়ে ভরিয়ে দিল পারভিনের ছোট্ট জলের টাংকিটা... ততক্ষণে পেরিয়ে গেল পনেরটি মিনিট। পারভিনের গলার স্বর শুনে ঠাকুর মশাই ভাবলেন আমবাগানে বোধহয় চোর এসেছে। তিনি হাক ছাড়লেন... বাগানে কে রে.... পারভিন পরি কি মরি করে দৌড় দিতে চাইল কিন্তু শফিক মাথা ঠান্ডা রেখে পারভিনকে বললো চল দুজন দুদিকে যাই।
 
[+] 3 users Like ddey333's post
Like Reply
#6
শফিক যেদিকে গেল, শালা বুড়ো সেইদিকেই এল। অবস্থা বেগতিক দেখে শফিক একটা ঘন পাতাওয়ালা গাছে চড়ে বসলো। বুড়ো এদিক সেদিক দেখে ঘরের দিকে গেলো। শফিক বেশ কিছুক্ষন গাছের ওপরেই বসে রইল। কারণ বলা যায় না, বুড়ো আবার চোর ধরার জন্য অনেক সময় ঘাপটি মেরে কোথাও বসে থাকে। কিছুক্ষন পর হঠাত শফিক দুজন নর নারীর ফিসফিস কন্ঠ শুনতে পেল। হিস্ আস, ওই গাছটার নিচে.... শফিক যে গাছটার ওপরে ছিল সে গাছের নিচেই দুটো নরনারী দাড়িয়ে দাড়িয়ে চোদাচুদিতে ব্যস্ত হয়ে পরলো। অমাবশ্যা, আবছা নড়াচরা আর ওহ্ আহ্ কিযে মজা ওমাগো মরে যাব এরকম ফিসফিস কথা ছাড়া কিচ্ছু দেখা যাচ্ছেনা..... গামে তাহলে আরও শফিক পারভিন আছে....
 
শারমিন ভেবেছিল আরও কদিন বাপের বাড়ী থাকবে। কিন্তু শরীফ ভাইয়ের সাথে আসতে পারার লোভ সামলাতে না পেরে আজই রওনা হল। শরীফ ভাই শারমিনের প্রাক্তন প্রেমিক, শারমিনদের পড়শী নতুন ইজি বাইক কিনেছে। শারমিনকে বললো, আমার নতুন বাইক তোমাকে চরিয়ে উদ্বোধন করতে চাই। প্রাক্তন প্রেমিকের হাতছানি এড়াতে মন চাইল না। ফন্দি আটলো কিভাবে যাওয়া যায়। মা, শরীফ ভাই রসুলপুর যাচ্ছে। আমি ওনার গাড়ীতে চলে যেতে পারি, যাব মা? ওর মা বললো ভালইতো হয়, তবে জামাই বাবাজি.... ও নিয়ে তুমি ভেবোনা... শারমিন জামা কাপড় গুছিয়ে উঠে পরে নতুন লাল ইজি বাইকে। ওরা সরাসরি শারমিনের স্বামীর বাড়ী না এসে ঘুরতে থাকে। বিয়ের আগে শারমিন শরীফ ভাইয়ের সাথে এরকম কত ঘুরেছে তার ইয়ত্তা নেই। বর্ষায় বিলের মাঝে নৌকায় করে পাটক্ষেতের ভেতরে নৌকা ঢুকিয়ে দিয়ে ছইয়ের ভেতরে কত যে চোদা খেয়েছে, সে চোদার ছন্দে তেতুলতলার বিলে কত যে ঢেউ উঠেছে.... আজ অনেকদিন পর শরীফ ভাইয়ের সাথে আবার ঘুরছে, তবে চোদা খাওয়ার সুযোগ হয়তো হবেনা। যায়গা আর সময় কোথায়। শরীফ ভাই অবশ্য হোটেলে যাবার কথা বলেছিল তবে শারমিনের ভাল লাগেনা। কেউ দেখে ফেললে সর্বনাশ। দুপুরে মোঘল হোটেলের কেবিনে খাবার সময় দু পাচটা টিপ খেয়ে শরীফ ভাইয়ের লম্বা, মোটা আর মেরাথন চোদার কথা মনে পরায় মনটা কেমন যেন করছে।
 
[+] 6 users Like ddey333's post
Like Reply
#7
নির্জলা চোদার গল্প , এমন গল্প পড়েই আরাম পাওয়া যায় বেশি, তবে নাম করন এর সার্থকতা এখনো খুঁজে পেলাম না ( ;., শব্দে আমার আবার এলারজি আছে জানেন তো)। যাই হোক পড়ে আড়াম পাচ্ছি এটাই বড় কথা। মনে হয় আরও পার্ট আছে। আশা করছি ভবিষ্যতেও আরাম পাবো ,

clps
[+] 1 user Likes cuck son's post
Like Reply
#8
(01-04-2022, 06:19 PM)cuck son Wrote: নির্জলা চোদার গল্প , এমন গল্প পড়েই আরাম পাওয়া যায় বেশি, তবে নাম করন এর সার্থকতা এখনো খুঁজে পেলাম না ( ;., শব্দে আমার আবার এলারজি আছে জানেন তো)। যাই হোক পড়ে আড়াম পাচ্ছি এটাই বড় কথা। মনে হয় আরও পার্ট আছে। আশা করছি ভবিষ্যতেও আরাম পাবো ,

clps

এতো বেশি আরামের দরকার নেই , পড়াশোনায় মন না দিলে কপালে কি আছে নিজেই জানো !!

Big Grin
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#9
ওরা সারাদিন বিভিন্ন যায়গায় ঘুরেছে, টগি সিনেমা ঘর, পার্ক এমনকি দশমির মেলা। শরীফ ভাই অনেক উপহার কিনে দিয়েছে। এসব করে ফিরতে ফিরতে ওদের প্রায় রাত সারে নয়টা মতো বেজে গেল। ওদের বাড়ীতে ইজি বাইক যাবার রাস্তা নেই তাই বাজারের মোরে ইজি বাইক রেখে শরীফ আর শারমিন পায়ে হেটে রওনা হল। ঠাকুর বাড়ীর আম বাগানের সামনে এসে দুজনেই থমকে দাড়ালো। শরীফ শারমিনের দুহাত ধরে আমবাগানে ঢুকার জন্য বললো। না অনেক রাত হয়েছে, শেষে শফিক রাগ করবে। কিচ্ছু হবেনা বেশি সময় লাগবে না। শরীফ শারমিনকে কোলে করে একটা ঘন পাতা বোঝাই আমগাছের নিচে এনে দাড়া করায়। সময় কম তাই তারাতারি শারমিনের শাড়ি নিচে দিয়ে হাত ঢুকিয়ে ওর গুদের মধ্যে আংগুল চালিয়ে দ্রুতই উত্তেজিত করে তোলে ওকে। গুদ ভিজে ওঠে। শরীফের নয় ইঞ্চি ধনটা আগে থেকেই খাড়া ছিল.... শারমিনকে গাছের সাথে ঠেস দিয়ে দুই পা উচু করে ধরে ধনের মাথাটা ভরে দেয় ওর গুদের মুখে। শারমিন আহ করে শব্দ করে ওঠে। ও মা কি আরাম, ওফ্ আহ্ ওহ্ আহ্ কিযে মজা ওমাগো মরে যাব ওর স্বামীর কাছে যে সুখ সে চায় অথচ পায়না শরীফের কাছে সে তা খুজে পায়। শরীফের ধন ওর স্বামীর ধনের চেয়ে বড়। তাই বিয়ের পর ওর স্বামীর ধন দেখে ওর মনটাই খারাপ হয়ে গিযেছিল। না হলেও এক ইঞ্চি ছোট হবে। আর ঠাপানের কায়দাও ভিন্ন। এই যে এখন দুহাতের তালুর মধ্যে বসিয়ে গাছের সাথে ঠেস দিয়ে যে ঠাপ দিচ্ছে তার ঝাকিতে মনেহয় গাছের দু একটা আমও পড়েছে। ও যেন একটা ছোট্ট পুতুল, আর ঘোড়ার সমান ধন দিয়ে ওকে চুদছে শরীফ। শারমিন শরীফের গলা ধরে ঝুলে আছে আর শরীফ গাছের সাথে ঠেস দিয়ে শারমিনের গুদে ধনটা ঢোকাচ্ছে আর বের করছে। অন্ধকার কিছুই দেখা যাচ্ছেনা। অনেকদিন পর তাছাড়া প্রথম ঠাপ তাই শরীফের চোদার ছুটির ঘন্টা বেজে উঠল প্রায়। ঠাপানোর গতি এতই বেড়ে গেল যে শারমিনও বুঝতে পারলো সময় শেষ। শারমিন বললো ভেতরে ফেলোনা ডেঞ্জার পিরিয়ড চলছে। একথা শোনার সাথে সাথে শরীফ ধনটা বের করে আনল, গল গল করে মাল বের হল, ছিটকে কোথায় কোথায় যে গেল অন্ধকারে তা বোঝা গেলনা।
 
শফিক গাছের ওপর থেকে নীচু কন্ঠে ফিসফিস করে বললো, এই কারা ওখানে? একথা শুনা মাত্র শফিক কোন কিছু চিন্তা না করে একদিকে ছুটে পালালো। শারমিনের কি হবে তা চিন্তা করার অবকাশ নেই। কারণ এরকম পরিস্থিতিতে ধরা পরা মানে মার খাওয়া অথবা সবার কাছে অপমানিত হওয়া। চাচা আপন পরান বাচা। বুদ্ধি থাকলে শারমিনও পার পেয়ে যাবে। কৌশল জানলে মেয়েদের পক্ষে পার পাওয়া অনেক সহজ। শফিক নিচে এসে দেখে একটা মেয়ে দাড়ানো। শাড়ির আচল দিয়ে মুখ ঢেকে আছে। যেন কেউ চিনতে না পারে। অন্ধকার তেমন ভালভাবে দেখা যাচ্ছেনা তবে বোঝা যাচ্ছে। একজন কেউ দৌড়ে পালালো। সেদিকে খেয়াল না করে শফিক মেয়েটার কাছে এসে ফিসফিস করে বললো, এখন যদি গ্রামের লোক ডাকি তবে কি হবে জান। মেয়েটা কিছু বলছে না, কেবল ফুপিয়ে ফুপিয়ে কাদছে। গলার কন্ঠটা খুব চেনা চেনা লাগছে শারমিনের কাছে। কিন্তু ফিস ফিস করে কথা বলাতে ঠিক বোঝা যাচ্ছেনা। ঠিক আছে কাদতে হবেনা। আমি কাউকে ডাকবো না যদি তুমি আমার কথা শোন। কি শুনবে? মেয়েটা মাথা নাড়ে। তবে মুখ থেকে আচল সরায়না। আমি যা যা করবো তুমি সায় দেবে, কোন কিছুতে না করবে না। মেয়েটা মাথা নাড়ে। শফিক মেয়েটাকে গাছের সাথে ঠেস দিয়ে দাড় করিয়ে দেয়। আচল দিয়ে মুখ ঢাকাতে বুক দুটো বেরিয়েই ছিল। শফিক আবছাভাবে দেখতে পায়, বড় বড় ছত্রিশ হবে দুটো দুধ। দুই হাত দিয়ে ব্লাউজের ওপর দিয়েই জোরে টিপতে থাকে। ওহ্ কি অদ্ভুত, নরম অথচ ডাসা। শফিকের মনে হল এরকম দুধ ও জীবনে ধরেনি...।
[+] 6 users Like ddey333's post
Like Reply
#10
শারমিন কিছুই বললো না। শেক্সপিয়ারের উক্তি মনে পরলো.... “যখন তুমি ''. ঠেকাতে না পার তখন তা উপভোগ করার চেষ্টা কর।”- শারমিনও তাই করলো। লোকটা এত জোরে দুধ টিপছে যে শারমিনের দুধের ভেতরের মাংশ, চর্বি একাকার হয়ে এক অন্যরকম সখানুভুতি হচ্ছে। ওর স্বামী তে নয়ই অন্য কেউ এত সুন্দর করে দুধ টিপেছে বলে শারমিনের মনে পরছে না। শফিক শরীরের সব শক্তি দিয়ে দুধ টিপছে, ও ভাবলো এই মেয়ে তো অচেনা, যদি কোন ক্ষতিও হয়ে যায় তহলেও ওকে ধরার কায়দা নেই। নিজের বউ হলে অনেক সময় মায়া করে চুদতে হয় কারণ ব্যাথা পেলে চিকিতসার ব্যয় তো নিজেকেই নিতে হয়। এখানে তো সে চিন্তা নেই তাই ও ভাবলো আজ পাশবিক চোদা চুদবে মেয়েটাকে। যাকে বলে Brutal sex. ও দুই হাতে একটা দুধ মুঠো করে ধরে শরীরের সব শক্তি দিয়ে টিপতে থাকে। শারমিনের মনেহয় দুধটা ছিড়ে যাবে। লোকটার হাতের মুঠোয় দুধটা ফুলে বেলুনের মতো হয়ে আছে। শারমিন লোকটার হাত ছাড়িয়ে নিয়ে ব্লাউজ আর ব্রা বুকের ওপরে তুলে দিয়ে দুটো দুধই বোটাসমেত বের করে দিল। শফিক মেয়েটার প্রশ্রয় পেয়ে খুশি হয়ে আবারও দুইহাতেমেয়েটার বাম দুধটা মুঠি করে ধরে বোটা মুখে নিয়ে চুষতে শুরু করলো।আহ্ ওহ্হহ্ পারভিন সুখের শব্দ করতে শরু করলো। শফিক এবার ডান দুধেও একইভাবে আদর করা শুরু করলো।
 
 
একটু আগে শরীফ তারাহুরা করে চুদেছে তাই শারমিনের স্বাধ মেটেনি। এরকম অতৃপ্ত অবস্থায় লোকটা পাগলের মতো চোদা অসম্ভব ভাল লাগছে শারমিনের। শফিক এবার দুটো দুধ দুইহাতে ধরে একবার ডানদিকের বোটায় চোষে আর একবার বামদিকের বোটায় চোষে। ঠিক যেভাবে গরুর দুধ দোয়ানের সময় দুধ পানায় সেরকম। শারমিন খুব উত্তেজিত হয়ে পরে।শফিক মেয়েটার দুধ চোষা বন্ধ করে, তখন শারমিন লোকটার লুংগির ভেতরে হাত ঢুকিয়ে ধনের সাইজ দেখে, দুএকবার সামনে পেছনের করে হাত মেরে দেবার ভংগি করে। শারমিন মাটিতে বসে লুংগিটা ওপরে তুলে আচলে ঢাকা মুখের ভেতরে ধনটা ঢুকিয়ে চুষতে থাকে। এটা শরিফ ভাই শিখিয়েছে। মুধে ধন নিলে নাকি ছেলেরা বেশি উত্তেজিত হয়, মানে ধন অনেক শক্ত আর অনেক্ষণ খাড়া থাকে, মানে আসলে এতে মেয়েদের মজাই বাড়ে, কারণ অনেক্ষণ চোদা খাওয়া যায়। ওর স্বামীকে অবশ্য কখনো চুষে দেয়নি কারণ স্বামীরা এতে সন্ধেহ করতে পারে। বলতে পারে কি বেহায়া বউ, হয়তো আগে কারও কাছে চোদা খেয়েছে। স্বামীর কাছে স্বতী স্বাধ্বী থাকতে হয়। বোকা হয়ে থাকতে হয় তাহলে স্বামীরা সন্ধেহ করেনা। শফিক এত উত্তেজনা কখনো বোধ করেনি। ওর বউও কখনো ধন মুখে নেয়নি। শফিকও কখনো বলেনি কারন বউ এতে কি মনে করে, আবার যদি সন্ধেহ করে যে তুমি হয়তো অন্য কারো সাথে চোদাচুদি করেছ। শফিক আআআ শব্দ করছে। ওর লংগি খুলে মাটিতে বিছিয়ে মেয়েটাকে শইয়ে দেয়। পেটিকোট শুদ্ধ শাড়ী উঠিয়ে ভোদাটা উলংগ করে। দু একবার আংগুল চালিযে দুই হাতের বুড়ো আংগুল ভোদার দুদিকে রেখে ফাক করে জিভটা ঢুকিয়ে চাটা শুরু করে।
[+] 5 users Like ddey333's post
Like Reply
#11
মেয়েটা সুখের যন্ত্রনায় কাতর হয়ে মাথাটা ঠেসে ধরে ভোদার মুখে। শফিক জিহ্বাটা গুদের ভেতর পর্যন্ত যতদুর সম্ভব ঢুকিয়ে দেয়, যেন এটা জিহ্বা না ধন। মেয়েটা উত্তেজনায় এদিক ওদিক মোচরাতে থাকে.. আহ্ আহ্হা আও আ.. দাও দাও... শফিক আর অপেক্ষা না করে খাড়া ধনটা মেয়েটার গুদের মুখে ঢুকিয়ে দেয়.. ফচ শব্দ করে পুরোটা ধন গুদের গুহায় ঢুকে পরে। গুদের দেয়ালটা কেমন যেন চেপে ধরেছে শফিকের ধনটা.. অদ্ভুত আনন্দ হচ্ছে। মেয়েটা হয়তো বেশি চোদা খায়নি, গুদ টাইট আছে এখনো... কিন্তু মেয়েটা কে? এ গায়েরই হবে হয়তো। চোদার পর দেখে নেবার কথা ভাবে। শারমিনের ভোদা এত গরম কখনো হয়নি। জিহ্বা দিয়ে চেটে দিলে যে এত মজা লাগে তা জানতো না শারমিন। লোকটার ধনটা শরীফ ভাইয়ের চেয়ে ছোট হলেও এত শক্ত যে ভোদার নারীভুরি ছিড়ে ভেতরে ঢুকে যাচ্ছে আর বেরিয়ে আসছে ধনটা। গুদের দেয়ালে ধনের ''.ে যেন আগুন ধরে যাবার মতো অবস্থা। শারমিন ভাবে লোকটার চোদা এত মজা লাগছে, লোকটা কে? এ গায়েরই হবে হয়তো। আলো থাকলে চিনে নেয়া যেত। চোদা খাবার পর সুযোগ হলে পরিচয় জেনে নেয়া যাবে।
 
শফিক মেয়েটাকে চিত করে চোদে, কুকুর স্টাইলে চোদে দাড়িয়ে ইংলিশ স্টাইলে চোদে, গাছে ঠেস দিয়ে কোলে নিয়ে চোদে, তারপর গাছের নিচু ডালে দুইহাত দিয়ে মেয়েটাকে ঝুলতে বলে নিচে থেকে শফিক তলঠাপ তেয়। সবশেষে আবার মাটিতে লুংগির ওপর সেয়ায়। মেয়েটা যতদূর সম্ভব পা দুটো ফাক করে দেয়। শফিক মেয়েটার বুকের ওপর শুয়ে ধনটা গুদে ভরে দেয়। জড়িয়ে ধরে চুদতে থাকে। প্রায় চল্লিশ মিনিট হয়ে গেছে। শফিকের মাল বেরিয়ে যাবার সময় হয়ে এসেছে। চোদার স্পীড বেড়ে যায়... শারমিন মজার চুড়ান্তে.... আহ আহ ওহ হো আ অদ্ভুদ সব শব্দ করছে মাল খসে যাবে হয়তো লোকটা এত স্পীডে ধন ঢুকাচ্ছে আর বের করছে... মনেহচ্ছে সব ছিড়ে ফেলবে দুধদুটোও জোরে জোরে টিপছে...আহ ওহ... কিছুক্ষন পর লোকটা ওর গুদে মাল ঢেলে দিল। শারমিন বলতে চেয়েছিল মাল ভেতরে ফেলোনা ডেন্জার পিরিয়ড কিন্তু চোদা এত মজা লাগছিল যে মাল ভেতরে নিতে ইচ্ছে হচ্ছিল। যা হবার পরে হবে আগে মজা নিয়ে নিই ..... শফিক মাল ছেড়ে দিল মেয়েটার গুদে... আ আ শব্দ করে.. তখনি ভেতর থেকে আবার ঠাকুর মশাইএর হাক এল, কে রে ওখানে…. শফিক পরি কি মরি করে ভো দৌড়। শফিক বাড়ী না এসে, বাজারের দিকে যায়.. বেশ খিদে পেয়েছে। দেখা যাক রমিজের হোটেলে কিছু পাওয়া যায় কি না... সেই বিকেল থেকে বাড়ীর বাইরে..
[+] 5 users Like ddey333's post
Like Reply
#12
দাম্পত্যের ১২ বছরঃ

১মাস পর;
স্বামী ঃ প্লিজ লক্ষি আজ আলো জালানো থাকনা , তোমাকে একটু মন ভরে দেখি
 
স্ত্রী ঃ না না প্লিজ আমার লজ্জা হয় খুব

১২ বছর পর;
স্বামী ঃ জানালার পর্দা গুলি ভালো করে দিয়ে দাও তো, চাঁদের আলোয় ডিস্টার্ব হয়

স্ত্রী ঃ সে তো এখন হবেই , পারবো না তুমি দিয়ে নাও
[+] 3 users Like cuck son's post
Like Reply
#13
শারমিন এবার আর বোকার মতো দাড়িয়ে থাকলো না। দৌড়ে চলে এল রাস্তার দিকে। তারপর, শান্ত ভংগিতে হেটে হেটে বাড়ী চলে আসে। বাড়িতে ঢুকতে কেমন যেন ভয় ভয় লাগছে। কি বলবে শফিককে, এত রাত হল কেন, একা কেন, তোমাকে কে বলেছে একা আসতে... ইত্যাদি প্রশ্নের উত্তর মনে মনে তৈরী করতে থাকে শারমিন। কিন্তু বাড়ীতে ঢুকে দড়জায় তালা দেখে ভাবে যাক তাহলে শফিক বাড়ী নেই। ওকে মিথ্যে করে বলা যাবে ও আগেই এসেছে। শফিক ওর ঘরে আলো জ্বলতে দেখে অবাক হল। শারমিন কি এসে পরেছে তাহলে। কখন এসেছে কে জানে। শফিক একটু একটু ভয়ে থাকে। যদি জানতে চায় এতক্ষন কোথায় ছিলো... যদি বুঝতে পারে... ভাগ্যিস শারমিনের কাছে ঘরের একটা চাবি ছিল। মনে মনে মিথ্যা উত্তর তৈরী করতে থাকে...
 
 
শফিক : কই তুমি এসে পরেছো নাকি?
শারমিন : হ্যা
শফিক : কার সাথে এলে
শারমিন : শরীফ ভাই আছেনা, শরীফ ভাই নতুন অটো কিনেছে, ওনার সাথেই মা পাঠিয়ে দিল।
শফিক : তাই নাকি। যাক খুব ভাল হয়েছে। এখন থেকে তোমাদের বাড়ী যেতে চাইলে ওনাকে খবর দিলেই হবে।
শারমিন : হ্যা আমিও তাই ভাবছি।
শফিক : তোমার জন্য মনটা কেমন করছিল। খাওয়া দাওয়ার ঠিক ছিলনা। এইযে এখন বাজার থেকে খেয়ে এলাম ঠান্ডা ভাত আর পচা তরকারী..
শারমিন : আমারও তোমাকে ছাড়া কেমন যেন অস্থির লাগছিল। তাইতো রাত হলেও চলে এলাম... মনে হচ্চিল আর একদিনও তোমাকে ছাড়া থাকতে পারবো না।
তুমি আমাকে এত ভালবাস! হ্যা খু...উ..ব

XXXX
[+] 8 users Like ddey333's post
Like Reply
#14
প্রথম দিকে বিশ্বাস করতে পারছিলাম না যে 
এটা কামদেব দাদা র লেখা। শেষে এসে দাদার 
নিজস্ব স্টাইল খুঁজে পেলাম। 
পরস্ত্রী হওয়ার প্রয়োজন নেই,  ভাবতে 
পারলেই উত্তেজনা। 
[+] 2 users Like buddy12's post
Like Reply
#15
(03-04-2022, 11:40 PM)buddy12 Wrote: প্রথম দিকে বিশ্বাস করতে পারছিলাম না যে 
এটা কামদেব দাদা র লেখা। শেষে এসে দাদার 
নিজস্ব স্টাইল খুঁজে পেলাম। 
পরস্ত্রী হওয়ার প্রয়োজন নেই,  ভাবতে 
পারলেই উত্তেজনা। 

একদম ঠিক ...

ধোন বেচারা লাফালাফি করে ঠিকই  কিন্তু মন হলো আসল নাটের গুরু  !!


Big Grin sex
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#16
For dark fantasies about raw and prohibited contents (Cuckolding, degradation of celebs, zoo, necro and forced), you can ping me.
Like Reply
#17
(02-04-2022, 02:17 PM)cuck son Wrote: দাম্পত্যের ১২ বছরঃ

১মাস পর;
স্বামী ঃ প্লিজ লক্ষি আজ আলো জালানো থাকনা , তোমাকে একটু মন ভরে দেখি
 
স্ত্রী ঃ না না প্লিজ আমার লজ্জা হয় খুব

১২ বছর পর;
স্বামী ঃ জানালার পর্দা গুলি ভালো করে দিয়ে দাও তো, চাঁদের আলোয় ডিস্টার্ব হয়

স্ত্রী ঃ সে তো এখন হবেই , পারবো না তুমি দিয়ে নাও

ফিরে আয় ভাই রে , বড্ডো মিস করছি তোমাকে।  

Sad
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)