Thread Rating:
  • 12 Vote(s) - 3.5 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery নিষ্পাপ বাঙালি বউ
#1
নিষ্পাপ বাঙালি বউ

 by - subha chatterje



সূচনা
আমি সৌমেন একটা সফটওয়্যার এর কোম্পানি তে চাকরি করি. ইঞ্জিনিয়ারিং এর জীবনে যেমন হয় আর কি একবার এখানে একবার ওখানে ঘুরতে ঘুরতে লাইফ এ দাড়াতে প্রায় ৩০ হয়ে গেল. btech পাস করার পর প্রায় ৬ বছর বিভিন্ন কোম্পানি তে কাজ করেছি ভারতের সব রাজ্য আর বিদেশেও ঘুরেছি. এজন্য আমার মানসিকতা আমার পরিবারের থেকে অনেকটাই আলাদা. আমি একটা ছাপোষা বাঙালি বাড়ির ছেলে. ছেলের ৩০ এর কাছাকাছি বয়স হয়ে গেলে বাবা মা মেয়ে দেখতে সুরু করে আর মেয়ে পছন্দ হয়ে গেলে চার হাত এক করে নিজেরা নিশ্চিন্ত হয়ে যায়. আমি এরকম গতানুগতিক জীবন চায়নি আমার পছন্দমত মেয়ের সাথেই বিয়ে করতে চেয়েছিলাম. প্রথমে আমায় বাবা মা আমার পছন্দ তা জানতে চেয়েছিল কিন্তু আমি কিছুতেই নিজের পছন্দ তা ওদের বলতে পারিনি. এমনকি আমি আমার কোনো বন্ধুকেও বলতে পারিনি. আসলে আমি প্রায় ২ বছর আমেরিকাতে ছিলাম. ওদের জীবন ধারণ আমার মনের ওপর বিশাল প্রভাব ফেলেছিল. ওদের সমাজে দাম্পত্য জীবনকে ঠিক যেভাবে নেয় আমিও আমার দাম্পত্য জীবনকে ঠিক সেরকম ই চেয়েছিলাম. ওদের সমাজে বউ কে বন্ধুর সাথে ভাগ করে নেওয়া, নিজের বুকে বন্ধুদের সাথে একসাথে ভোগ করা, বন্ধুর বউ এর সাথে নিজের বউ কে বাদল করা এগুলো খুব ই সাধারণ বাপার. আমেরিকাতে থাকা কালীন এরকম অনেক বন্ধুর সাথে আমার পরিচয় হয়েছিল যারা নিজের বুকে আমার সাথে একই বিছানায় শুতে অনুরোধ করেছিল এবং আমার ও তার বউ এর যৌন সম্পর্ক উপভোগ করাকে স্বাদ করতে চেয়েছিল. আমার ও প্রথমে ওদের এই সংস্কৃতি তা ভিশন ই বাজে লাগত, কিন্তু পরে আমিও আসতে আসতে ওদের মতো হয়ে উঠেছিলাম. মন প্রাণ দিয়ে আমি এই ভোগবাদী সমাজের অংশ হয়ে উঠেছিলাম. একটা জিনিস লক্ষ্য করেছিলাম যে বিয়ের ২ - ৩ বছর পর সব স্বামিরি নিজের বউকে একঘেয়ে লাগে এবং বৌদের ও একই মনের অবস্থা হয়. এই সংকট তা কাটিয়ে উঠতে দাম্পত্য জীবনে একটু রোমাঞ্চ দরকার. আমি আমেরিকাতে আমার ই এক বন্ধুর বাড়িতে ভাড়া থাকতাম, আমার ওই বন্ধু একদিন আমার কাছে স্বীকার করেছিল যে রোজ ও বিছানায় গিয়ে বৌএর চোখ বেধে দেয়. ওর বউ বিছানাতে ওকে আমার নাম ধরে ডাকে, আমায় কল্পনা করে. এভাবে ওরা নিজেদের একঘেয়ে হয়ে যাওয়া যৌন জীবনকে প্রচুর উপভোগ করা সুরু করে. এটার নাম হলো যৌন অভিনয়, যদিও শব্দটা আমার নিজের ই তৈরী, বাংলাতে একে কি বলে জানিনা. এইরকম প্রচুর উত্তেজক সব মুহূর্ত ওরা তৈরী করে যার জন্য ওরা জীবনে প্রচুর সুখ ভোগ করতে পারে. আর আমরা বকর মতো জীবনটাকে সুধুই বয়ে বেড়াই. আমি চেয়েছিলাম বাবা মা গত হলে আমি আমেরিকাতে গিয়ে ঠিক এরকম ভাবে নিজের জীবনটা কাটাব. কিন্তু সেটা হলনা, বাবা মা এমন ভাবে মেয়ে দেখতে সুরু করলো যে আমি বিয়ে করতে রাজি হয়ে গেলাম. আমার ইচ্ছে গুলো মনের ভেতরেই লুকিয়ে থেকে গেল.
যে মেয়েটার সাথে আমার বিয়ে ঠিক হলো তার নাম দীপা. বাবা মা আমাকে মেয়েটার সাথে দেখা করিয়ে দিতে চেয়েছিল কিন্তু আমি রাজি হইনি. আমি জানি ওকে দেখতে যেমনি হোক, ওর স্বভাব যেমনি হোক ও কখনই আমার ইচ্ছে গুলো পূরণ করতে পারবেনা. আমার মায়ের সবসময় গ্রামের মেয়ে পছন্দ. তাই একদম অজ পরাগা থেকে মেয়ের সম্বন্ধটা আনলো. ইটা শুনে আমি আরো বেসি করে গররাজি হয়ে গেলাম ওর সাথে দেখা করতে. ওকে প্রথম দেখলাম বিয়ের দিন. সত্যি ই অসাধারণ সুন্দরী বললেও ওকে কম বোঝানো হবে. ভগবান প্রচুর সময় নিয়ে খুব ধৈর্যর সাথে ওকে বানিয়েছেন. ওর শরীরের প্রতিটা অংশ একদম নিখুত. একটা লাল রঙের বেনারসী সাড়ি পরে ও বসেছিল. হয়ত ওকে দেখেই আমার সেই নিষিদ্ধ ইচ্ছে গুলো ফিরে আসতে লাগলো. ও ছিল সারিতে গ্রামের বাড়িতে, কিন্তু আমার মনে ও স্কার্ট আর টপ পরে নিউ ইয়র্ক এর রাস্তায় ছিল. আমি বুঝলাম কাজটা হয়ত প্রচন্ড কঠিন, কিন্তু এই মেয়েটাকেই আমায় নিজের মতো করে তৈরী করে নিতে হবে. শুনেছি গ্রামের মেয়েরা প্রচন্ড মান্য হয়, স্বামীকে খুব সম্মান করে ও মেনে চলে. আমাকে দীপার এই স্বভাব তাই কাজে লাগাতে হবে. আমাদের বিয়েটা হয়ে গেল. আমাদের হাওড়া তে নিজেদের বাড়ি আছে, ওখানেই আমরা থাকি র রোজ ওখান থেকেই আমি সল্ট লেক এর অফিস এ যাই.

পর্ব ২: দীপার সাথে আলাপ
আমাদের বাড়িটা যৌথ পরিবার. কাকা, জ্যাঠা দের ও পরিবার আমাদের সাথে থাকে. বাড়ির আয়তনের তুলনায় লোকের সংখা অনেক বেশি. তাই প্রথম থেকেই আমার আর দীপার মধ্যে একটা দুরত্ব রইলো. দীপার মানসিকতা আমার থেকে সম্পূর্ণ আলাদা হলেও আমি সত্যি ই অর রূপ এ মজে গেছি. এই রকম সুন্দরী একটা বউ ই আমি সবসময় চেয়েছি কিন্তু একটু অন্য রূপে. আমি মন প্রাণ থেকে চাই ওকে আমার স্বপ্নের মতো করে তৈরী করতে. ও বাড়ির নতুন বউ তাই সবসময় বাড়ির সবাই ওকে আগলে রাখে. আমি আলাদা করে কোনো কথা বলার ই সুযোগ পাইনা. ও সবসময় মা আর জেঠিমার সাথেই থাকে. আমি বুঝতে পারি ওরা বিশেষ করে মা ওকে একদম ঘরোয়া মেয়ের মতো করে তৈরী করছে. যা আমার একদম ই পছন্দ নয়. ও আমায় আপনি সম্বোধন করে কথা বলে আর আমি যা বলি তাই মেনে নেই. আমি তো এটা চাইনা ও সেটা বোঝেনা. 
এরকম ই সেদিন আমি অফিস থেকে ফিরেছি অনেক রাত হয়ে গাছে. বাকিরা সবাই ঘুমিয়ে পরেছে. ও আমার খাবারটা আমাদের রুম এই নিয়ে এলো. আমি ফেরার সময় একটু মদ্যপান করে এসেছি. ও পেছন ঘুরে খাবারটা বাড়ছে, আমি আর নিজেকে সামলাতে না পেরে পেছন থেকে ওকে জড়িয়ে ধরলাম. ও ভয় পেয়ে গিয়ে প্রচন্ড জোরে আওয়াজ করলো. অর পায়ে লেগে থালাটা দুরে সরে গেল. পাসের ঘর থেকে জেঠিমা ছুটে এসে আমায় জিগ্গেস করলেন "কি হয়েছে রে সমু " আমি নিচের দিকে তাকিয়ে সুধু বললাম "কই কিছু নয়তো ". জেঠিমা কিছুক্ষণ দাড়িয়ে থাকলেন তারপর মুচকি মুচকি হাসতে হাসতে চলে গেলেন. আমি খোয়া দাওয়া শেষ করে বিছানায় এলাম, ও আমার পাশে এসে বসলো. আমি দিপাকে বললাম "শোনো দীপা আমরা স্বামী স্ত্রী. তাই আমাদের মধ্যে এমন অনেক কিছুই হবে যা অন্য কারুর জানা উচিত নয়. আজ তুমি যেরকম চেচিয়ে উঠলে আর কোনদিন করনা" ও চুপ করে সব শুনলো. আমি শুয়ে শুয়ে ওকে বলতে লাগলাম "তুমি রাতে স্যার সময় ছাড়া আর আমার কাছে আসনা সত্যি করে বলত তোমার কি আমায় পছন্দ নয়." ও আমার দিকে তাকিয়ে বলল "আপনি এরকম বলবেননা দয়া করে আমি আপনাকে প্রচন্ড সম্মান করি. আমার ভাগ্য বিশাল যে আপনার মতো এত শিক্ষিত স্বামী পেয়েছি." আমি ওর হাত দুটো ধরে বললাম "দীপা আমি তোমায় প্রচুর সুখে রাখব প্রচুর ভালবাসব কিন্তু দয়া করে এই আপনি বলাটা ছেড়ে তুমি বল. আসতে আসতে আমার বউ এর মতো হও দীপা. শুধু সম্মানটাই স্বামী স্ত্রী এর সম্পর্ক নয় আরো অনেক কিছু থাকে. এই সম্পর্কটা উপভোগ কর আনন্দে থাক দেখবে তবেই ভালো লাগবে." ও আমার দিকে তাকিয়ে বলল "আমি তোমায় ভালবাসি কিন্তু তুমি এত শিক্ষিত আমার ভয় লাগে." আমি বললাম "দীপা আমায় আসতে আসতে বোঝার চেষ্টা কর, আমি জানি তোমার বয়স অনেক কম এখনো দাম্পত্য জীবন কি হয় তুমি জাননা. আমি তোমায় সব শিখিয়ে দেব. তুমি শুধু আমায় বিশ্বাস কর আর আমি যেভাবে তোমায় বলি সেভাবে নিজেকে তৈরী কর." ও আমার দিকে তাকিয়ে মাথা নাড়ল. আমি আদর করে ওর মাথাটা নিজের বুকে টেনে নিলাম আর বললাম "আমার লক্ষ্মী দীপা তোমায় আমি খুব ভালো রাখব." দীপা খুব জোরে নিশ্বাস নিচ্ছে. আমি জানি ইটা স্বস্তির প্রফুল্লের প্রকাশ. আমরা দুজনেই আসতে আসতে ঘুমিয়ে পরলাম.
[+] 4 users Like ronylol's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
পর্ব : ৩- শুধু হতাশা আর হতাশা
অফিস থেকে একটু তারাতারি চলে এলাম. দিপাকে ঘরের মধ্যে ডাকলাম. ও ঘরে ঢুকতেই বললাম "দীপা তোমার জন্য একটা গিফট এনেছি." দীপা খুব হাসি মুখে বলল "কি গিফট প্লিজ বলনা." আমি একটা প্যাকেট বার করে ওর হাতে দিলাম. ও প্যাকেট তা খুলে দেখল ভেতরে খুব সুন্দর দেখতে একটা চুরিদার আছে. আমি ভাবলাম ও হয়ত খুব খুশি হবে. ও মুখটা গম্ভীর করে দাড়িয়ে থাকলো. আমি বললাম "কি গো পছন্দ হয়নি বুঝি." ও বলল "খুব সুন্দর এটা কিন্তু আমি চুরিদার পরিনা সুধুই সারি পড়ি. তুমি এক কাজ কারো এটা শ্যামলীকে (আমার কাকাতো বোন শ্যামলী. " আমি রেগে গিয়ে বললাম "শ্যামালিকে দেওয়ার হলে ওকেই দিতাম এটা তোমার জন্য এনেছি. " ও বলল "তুমি আমার স্বামী তুমি যেমন চাইবে আমি তেমন ই থাকব. প্লিজ কিছু মনে করনা, আমার সত্যি ই চুরিদের পড়তে ভালো লাগেনা. ছোটবেলা থেকে আমি শুধু সাড়ি ই পড়ি ". আমি প্রচন্ড রেগে গেলেও নিজেকে শান্ত করলাম আমি বুঝলাম এই মেয়েকে নিজের মতো বানাতে আমায় অনেক কষ্ট পেতে হবে. আমি মুখটাকে নিচু করে বললাম "তুমি চিন্তা করনা কাল ই আমি এটা পাল্টে একটা সাড়ি নিয়ে এসব." ও আমার দিকে তাকিয়ে থাকলো আসতে আসতে আমার দিকে এগিয়ে আসলো. আমার দিকে তাকিয়ে দীপা বলল "আমি তোমায় কাল বলেছিলামনা আমি তোমার যোগ্য নই আমি অত কিছু বুঝিনা, তাই তোমায় কষ্ট দিয়ে ফেললাম." আমি দেখতে পাচ্ছি দীপার চোখের কোণে জল. আমি বুঝলাম ও খুব আবেগপ্রবণ আমায় প্রচুর সময় নিতে হবে ওকে পাল্টাতে. আমি হেসে ওকে বললাম "না দীপা, আমার ই দশ হয়েছে তোমায় আগে জিগ্গেস করা উচিত ছিল যে তোমার কি ভালো লাগে তারপর জিনিসটা আনা উচিত ছিল. দেখো কাল এমন একটা সাড়ি আনব তুমি খুব খুশি হবে." ও আমার দিকে তাকিয়ে বলল "আমার কিছুই চাইনা আমি সুধু তোমায় ভালো দেখতে চাই. তুমি খুশি থাকলে আমি খুশি." ও আসতে আসতে বাইরে চলে গেল. আমার মনটা হতাশায় ভরে উঠলো. কেন জানিনা বারবার মনে হতে লাগলো যে আমি পারবনা দিপাকে নিজের মনের মতো বানাতে.
রাতে খাওয়া দাওয়ার পর ও আমার পাশে শুতে এলো. আমার আর ধৈর্য থাকছেনা. আমার মন চাইছে আজি দিপাকে সম্পূর্ণ ভাবে নিজের বানাতে. প্রায় ১ মাস হয়ে গেল পাসে সুন্দরী বউ শুয়ে থাকে কিন্তু আমি কিছুই করতে পারিনা. আমি দিপাকে বললাম "দীপা আমার মাথাটা একটু টিপে দেবে? প্রচন্ড ব্যথা করছে." ও সঙ্গে সঙ্গে আমার মাথাটা টিপতে সুরু করলো. আমি ওর চোখের দিকে তাকিয়ে বললাম "দীপা তুমি আমায় ভালবাসত?" ও হেসে বলল "আমি কেন পৃথিবীর যেকোনো মেয়েই আপনাকে ভালবাসতে পারবে আপনি এত বড় মাপের মানুষ." আমি ওর হাত দুটো ধরে বললাম "না দীপা অন্যের ভালবাসা চাইনা আমি সুধুই তোমার ভালবাসা চাই." দীপা একদৃষ্টিতে আমার দিকে তাকিয়ে থাকলো. আমি আরো বললাম "জানো দীপা তুমি প্রচন্ড সুন্দরী, তোমায় বিয়ের দিন প্রথম দেখেছিলাম. সেদিন ই আমি তোমার প্রেমে পরে যাই. দীপা আমি তোমাকে নিজের মতো করে চাই. প্রচুর ভালবাসতে চাই. তোমার মতো সুন্দরী কে আমি বউ হিসেবে পেয়েছি এটা আমার পরম সৌভাগ্য." আমার কথাটা শেষ হতেই আমি পিঠের ওপর ভর দিয়ে একটু মাথাটা উচু করলাম. দু হাত দিয়ে দীপার গালটা ধরে ওর কপালে একটা চুমু খেলাম. এরপর ওর দু গালে চুমু খেতে সুরু করলাম. হঠাত দীপা বিছানা থেকে সরে গিয়ে মাটিতে নেমে খুব জোরে জোরে হাপাতে লাগলো. আমি কিছুটা ঘাবড়ে গিয়ে জিগ্গেস করলাম "কি হয়েছে দীপা কেন এরকম করছ. আমি তোমার স্বামী আমি কি তোমায় একটু আদর করতে পারিনা." দীপা ওখানে দিয়ে দাড়িয়ে কাদতে সুরু করলো. আমি ওর কাছে যেতেই ও বলল "আমি আগেই বলেছিলাম আমি তোমার যোগ্য নই. তুমি কোনো ভুল করনি. তুমি আমার বর তুমি এসব করতেই পর. আমি প্রচন্ড সেকেলে তাই আমি এসব পছন্দ করিনা." আমি বললাম "দীপা প্লিয়াসে আমায় ক্ষমা করে দাও, আমি বুঝতে পারিনি তুমি রাগ করবে বলে." দীপা কাদতে কাদতে আমার দিকে তাকিয়ে বলল "আমায় আর এসব বলে লজ্জা দিওনা. আমায় দয়া করে কিছুদিন সময় দাও. এতটুকু তুমি আমা জন্য কর. আমি খুব রক্ষনশীল পরিবারে মানুষ হয়েছি. ছোটবেলা থেকে কখনো কোনো ছেলের সাথে কথা বলিনি. এইসব কাজকে ছোটবেলা থেকে পাপ বলে জেনেছি তাই কিছুতেই মানতে পারিনি. আমায় দয়া করে একটু সময় দাও. আমি যদি সত্যি তোমায় সুখী করতে না পারি তুমি অন্য কাউকে বিয়ে কর, আমি কিছুই বলবনা." আমি কোনরকমে ওকে শান্ত করে বিছানায় সুইয়ে দিলাম.
ও ঘুমিয়ে পড়ল. এদিকে আমার বুকের মধ্যে এক অতৃপ্তির আগুন জলছে. আমি কি দীপা কে বিয়ে করে বিশাল একটা ভুল করলাম. হয়ত আমরা দুজনেই কেউ কারুর জন্য নই. আমার দরকার ছিল একটু আধুনিক কোনো মেয়ে আর ওর দরকার ছিল সহজ সরল কোনো গ্রামের ছেলে. আমি কতদিন আর ধৈর্য রাখতে পারব নিজেও জানিনা. ওর সামান্য সালোয়ার পড়াতেও বিতৃষ্ণা. এদিকে আমি নিজের মনে কতরকম সাহসী পোশাকে ওকে ভেবে রেখেছি. ওর গায়ে এখনো সামান্য স্পর্শ টুকুও করতে পারলামনা আর ওকে নিজের যৌন ইচ্ছে গুলোর কথা কি করে বলব. আমার মন বারবার বলতে থাকলো না দীপা পারবেনা. তাহলে কি আমি নিজেকে চেঞ্জ করব. আর এতদিনের ওই নিশিধ্য যৌন ইচ্ছা গুলোকে কি বালিশ চাপা দিয়ে মেরে ফেলবো. না আমি তাও করতে পারিনা. এক চরম হতাশায় আমি ডুবে গেলাম. যদিও আমি জানি আমার একটাই কাজ ধৈর্য ধরা, কিন্তু কেন জানিনা আজ রাত্রিটা প্রচন্ড অসয্য লাগছে. তবে আমি ধৈর্য ধরব দেখি কি হয়.


পর্ব ৪ : আমার পরিবার ও আমার ছোটবেলা
সারা রাত আমার ঘুম এলোনা. আমি সুধুই ভেবে চলেছি কে ভুল আমি না দীপা. বিয়ের আগে যে যেমন ই থাকুক না কানো বিয়ের পর সব মেয়েই স্বামীর আদর পেতে পাগল হয়ে যায়. দীপা যে ব্যবহার তা আমার সাথে করছে তা কখনই একটা আদর্শ বউ এর মতো নয়. সব মেয়েই জানে দাম্পত্য জীবনের মূল মন্ত্রই হলো সেক্স. আমি চেষ্টা করলাম নিজের ওপর ধৈর্য রাখতে. ও অন্য মেয়ের থেকে অনেকটাই আলাদা. আমাকে অনেক কষ্ট করতে হবে. কিন্তু এটাও সত্যি যে গাছ লাগিয়ে অপেক্ষা করে গাছের ফল খাওয়া কিনে খাওয়ার থেকে অনেক ভালো. আর যদি ও সত্যি ই আমার যৌন চাহিদা গুলো কে সত্যি করতে পারে তাহলে তো আমার সব কষ্ট সার্থক হবে. হয়ত ওকে কখনই তৈরী করতে পারবনা. কিন্তু এটাও তো সত্যি যে শহরের আধুনিক কোনো মেয়ে হয়ত খুব সহজে সেক্স করতে রাজি হত, কিন্তু আমার যৌন চাহিদা গুলো যে মেটাতই তার কোনো গারান্টি নেই. হয়ত দোষ আমারও কিছটা আছে. এইরকম উন্মাসিক যৌন চিন্তা ভাবনা যা আমার মাথায় গেথে গাছে তা সত্যি ই অন্য কোনো পুরুষ এর মধ্যে থাকেনা. কিন্তু এই পাশবিক খিদেটা আমার মধ্যে এলো কি করে. ইটা কি সুধুই আমেরিকান লাইফ স্টাইল এর জন্য. সত্যি বলতে উত্তরটা না. আসল কারণ সত্যি বলতে কিছুই নেই. কিন্তু এই সেক্স এডভান্সমেন্ট তা আমার মনে খুব ধীরে ধীরে এসেছিল. একদম ছোট থেকে আমি এমন ই অনেক ঘটনার সাক্ষী হয়েছি যা আমার মধ্যে সমসাময়িক অন্য যেকোনো ছেলের থেকে সেক্স এর খিদেটা অনেক বেশি বাড়িয়ে দিয়েছিল. আজ নিজেকেই প্রচন্ড দোষী মনে হচ্ছে আর ছোটবেলার সেই ঘটনাগুলো মনে পরে যাচ্ছে, যেগুলো আমার জীবনটা আসতে আসতে বদলেছে.
আমাদের বাড়িটা যৌথ পরিবার. এখানে কাকু ও জেঠুর পরিবার এবং ছোটবেলায় পিসির পরিবার ও থাকত. বাড়ির সমস্ত ছেলে মেয়েদের মধ্যে আমি সবচেয়ে ছোট ছিলাম. আমাদের বাড়িতে কোনো মেয়ে ছিলনা কারণ আমাদের কারুর ই বোন্ নেই. আমার জেঠুর দুই ছেলে বুবাই ও টুবাই. কাকুর ও দুই ছেলে অভি ও পাপু. আর আমি ছিলাম বাড়ির সবচেয়ে ছোট সকলের প্রিয় সমু. আমার পিসি নিস্যন্তান এবং ভাই বোনদের মধ্যে সবচেয়ে বড়. পিসেমশাইকে চাকরির সুত্রে বহু জায়গায় ঘুরতে হত তাই পিসি আমাদের বাড়িতেই থাকতেন. পিসির নিজের বাড়ি ছিল কলকাতায়. ওখানে এক চাকরকে বাড়ির সব দায়িত্ব দিয়ে পিসি আমাদের সাথেই থাকতেন. পিসেমশাই মাসে একবার আসতেন, তখন পিসি চলে যেতেন. আমাদের পড়াশুনার দায়িত্বটা পিসি ই নিয়েছিলেন. আমরা রোজ সকাল বিকেল পিসির কাছে পড়তে বসতাম. আমার জেঠুর দুই ছেলে চত বেলা থেকেই প্রচন্ড বদমাস ছিল. বদমাস বললে ভুল বলা হবে, আসলে খুব বদ ছিল. প্রায় সমস্ত রকম বদ অভ্ভাস ই ওদের মধ্যে ছিল. আমার কাকার দুই ছেলে অভিদা ও পাপুদা এতটা বদ ছিলনা কিন্তু বুবায়দা ও তুবায়দার সঙ্গ পেয়ে ওরাও বখে গেল. আমার বাবা সবচেয়ে দেরিতে বিয়েটা করেছিলেন তাই আমি সবচেয়ে ছোট ছিলাম. আমার মা জেঠিমার থেকে অনেক ছোট প্রায় ১০ বছরের ছোট ছিলেন আর কাকিমার থেকে প্রায় ৩ বছর ছোট ছিলেন. বুবাই দাদা আমার থেকে প্রায় ১০ বছর আর বাকি দাদারা ২-৫ বছরের বড় ছিল.
একদম ছোটবেলার কথা আমার মনে নেই ক্লাস ৪ থেকে ঘটনা গুলো অল্প অল্প মনে আছে. ক্লাস ৪ এইকারণেই আমি পিসির থেকে রোজ শুনতাম এবার ভালো করে পড়াশুনা করতে হবে নয়তো দাদাদের স্কুল মানে হাই স্কুল এ কিছুতেই চান্স পাবনা. আমার পড়াশুনার সময়টা পিসি বাড়িয়ে দিলেন আর পিসি বুবাই আর টুবাই দাদাকেও বললেন আমায় দেখভাল করতে. বুবাই দাদা তখন ক্লাস টেন এ পড়ে. ঠোটে গোফের রেখা বেরিয়ে গেছে যৌবন আর কৈশোরের মধ্যের অবস্থানে ও তখন বিচরণ করছে. সে বছর ই ও মাধ্যমিক দেবে, তাই প্রায় স্কুল এ যেতনা বাড়িতেই পরত. কিন্তু তুবায়দা ঠিক কেন স্কুল তা কামাই করত আমি জানতামনা. জেঠিমা ওকে খুব বকত তাও দাদার কাছে পর্বে এই অজুহাতে ও বাড়িতেই থেকে যেত. সপ্তাহে অন্তত দু দিন অভিদা ও পাপুদাও স্কুল কামাই করত. পিসি বুবায়দা কে দায়িত্ব দিয়েছিল আমাকে পড়ানোর. আমার জেঠিমা তখন মাঝবয়সী ৩৩ কি ৩৪ বছর বয়স হবে. কিন্তু মা আর কাকিমা ছিল একদম যুবতী. মা ২০ কি ২১ এর আর কাকিমা ২৪-২৫ এর নতুন যুবতী. মায়ের অনেক কম বয়সে বিয়ে হয়েছিল তাই মায়ের মধ্যে অনেক বাত্সল্য ছিল. যার জন্য মাকে প্রায় ই জেঠিমা আর পিসির কাছে বকা খেতে হত. আমার জেঠিমা মাকে খুব ভালবাসতেন হয়ত নিজের ছোট বনের ই মতো. যৌথ পরিবার হলেও মা জেঠিমা আর কাকিমার মধ্যে আমি কখনো ঝগড়া হতে দেখিনি. এই কারণেই হয়ত আমাদের যৌথ পরিবারটা টিকে ছিল. আমার বাবা ছিলেন প্রচন্ড বদরাগী আর মায়ের থেকে প্রায় ১৫ বছরের বড়. সেই জন্য কখনো দেখিনি মা আর বাবার মধ্যে কোনো সখ্তা কখনো দেখিনি. বাবা মাকে অনেক বয়সে বিয়ে করেছিলেন তাই সবাই জানত মা মন থেকে একদম ই সুখী নয়. মা জেঠিমা আর কাকিমার মধ্যে বয়সে সব চেয়ে ছোট মা আর সবচেয়ে বড় জেঠিমা হলেও জেথিমাই সবচেয়ে সুন্দরী ছিলেন. জেথিমাকে দেখতে পুরো জায়াপ্রাদার মতো ছিল. প্রায় সকলেই সেটা বলতেন. তাই অনেক ছোটবেলা থেকেই আমি জায়াপ্রাদার নাম জানতাম. অবস্যই সদ্য যুবতী হওয়ার জন্য মা আর কাকিমায় বেশি আকর্ষনীয় ছিল. কিন্তু কেন জানিনা জেঠিমার মধ্যে এক অদ্ভুত আকর্ষণ ছিল. জেঠিমার পোশাক অত্যন্ত বনেদী টাইপ এর ছিল. সবসময় ফুল হাত ব্লাউসে আর খাদির মত সাড়ি উনি পরতেন. অত্যন্ত পরিপাটি বললে যা বোঝায় তাই আর কি. অপর দিকে মা আর কাকিমা অনেকটাই আধুনিক ছিলেন, তাই সবার নজরে খুব সহজেই পড়ে যেতেন. জেঠিমার আরেকটা বিশেষ সভাব হলো অনার গয়না. নাকে একটা নাক্চবি, কানে লম্বা দুল, কোমরে একটা নখ সবসময় উনি পড়ে থাকতেন. মায়ের থেকেই সুনেছি উনি স্নান করার সময় ছাড়া ওটা খোলেননা. এই নিয়ে জেঠিমা কে প্রায় সবাই রাগত. দাদারা ওকে খুব ভয় পেত, কিন্তু আমি জেথিমাকে কখনো ভয় পেতামনা. জেঠিমা আমায় খুব ভালবাসতেন প্রচুর আদর করতেন. মায়ের থেকে জেঠিমার কাছেই আমার থাকতে বেশি ভালো লাগত.
[+] 3 users Like ronylol's post
Like Reply
#3
ধন্যবাদ দাদা
Like Reply
#4
পর্ব ৫: আমার হাতেখড়ি
দীপা কে আসলে আমার জেথিমাই পছন্দ করেছিলেন. সবাই বলে জেথিমাকে বিয়ের সময় একদম দীপার মতই দেখতে ছিল. আর আরো আশ্চর্যের বাপার হলো ইটা যে আমার জেঠিমার নাম দিপালী. দুজনের নামের সাথেই দীপা শব্দ টা রয়েছে. দুজনের আরেকটা মিল রয়েছে. আমি যখন থেকে জেথিমাকে দেখছি তখন থেকেই একটা জিনিস অনুভব করেছি যে জেঠিমার সুন্দর মুখটা ছাড়া আর কোনকিছুই সাধারণ মানুষের দৃষ্টিতে আশা সম্ভব নয়, কারণ উনি এতটাই পোশাক সম্পর্কে সচেতন ছিলেন. জেঠিমার চরিত্রের সবচেয়ে বড় জিনিসটা হলো কোনো পুরুষ মানুষ ওনাকে এক নজর দেখেই যৌন আকাংখা করতে পারবেনা. ওনাকে দেখেই যেকোনো মানুষের মধ্যেই একটা শ্রধ্হা আর সম্ভ্রম আসতে বাধ্য. দীপাও খানিকটা এইরকম. অন্য দিকে আমার মা আর কাকিমা দুজনেই এক কোথায় যাকে বলে প্রচন্ড সেক্সি ছিলেন. ওনাদের সেই সময়কার ছবিগুলো যখন মনে পরে এতটুকুই বুঝতে পারি ওনারা দুজনে প্রচন্ড উত্তেজক ছিলেন আর যেকোনো পুরুষের মনে যৌন আগুন জ্বালিয়ে দিতে পারতেন. হয়ত নিজেদের বাড়িতেই আগুনটা জালিয়েচিলেন. অন্যদিকে জেঠিমা ছিলেন অত্যন্ত ভদ্র এবং খুব সম্পূর্ণ এক নারী যিনি মা ও কাকিমা কে কঠোর অনুসাসনে রাখতেন. আমার মা হয়ত একটু কম বয়সের জন্যই নিজের অজান্তেই একটু বেশি ই এক্ষ্পোস করে ফেলেন. কাকিমাও এতটা করেননা. কাকিমা খুব সুন্দরী হলেও মায়ের থেকে একটু বেশি বুঝদার ছিলেন. জেঠিমা সবসময় মাকে কঠোর শাসনের মধ্যে রাখতেন. তবুও কেন জানিনা মা একটু বেশি ই এক্ষ্পোস করতেন. মা এটা কখনো বুঝতেননা যে বাড়ির ছেলেরা আসতে আসতে বড় হচ্ছে. আমার বাবা, কাকা ও জেঠু ৩ জনেই ভোরবেলা বেরিয়ে যেতেন দোকানে বসার জন্য. তাই সকাল থেকে পুরো বাড়িটাই ফাকা থাকত.
দাদারা প্রায় স্কুল এ যেতনা বিশেষ করে বুবাই দাদা তো স্কুল এ যেতৈনা. আমিও তখন ক্লাস ৪ এ পরি. আমিও ক্লাস ৫ এ দাদাদের স্কুল এ ভর্তি হওয়ার জন্য বাড়িতে বিশাল একটা পড়াশুনার চেষ্টা করতাম. জেঠিমা দাদাদের ওপর দায়িত্ব দিয়েছিল আমার পড়াশুনা দেখ ভাল করার জন্য. আমাদের পড়ার একটা আলাদা ঘর দু তলায় ছিল. আমি দাদাদের কাছ থেকে রোজ পরা বুঝতাম. আর জেঠিমা এই বাপরে ওদের রোজ জিগ্গেস করতেন. এরকম ই একদিন আমি পরছি, একটা অঙ্ক আটকে গাছে ভাবলাম বুবাই দাদাকে একবার বলি. সেদিন বাড়িতে বুবাই দাদা ছাড়া অন্য কোনো দাদা ছিলনা. আমি বুবাই দাদার দিকে তাকাতে দেখি বুবাই দাদা নিজের জায়গায় নেই. আমি ভাবলাম দরজাত ভেজানো আছে তো দাদা গেল কোথায়. আমি আসতে আসতে পাসের বারান্দাটার দিকে গেলাম. দেখি বুবাই দাদা জানলার সামনে দাড়িয়ে আছে আর প্রচন্ড ঘামছে. আমি দাদাকে দেখেই বললাম "বড়দা ওখানে কানো দাড়িয়ে আছ ফান এর তলায় এস." ও প্রচন্ড ভয়ের সাথে আমার দিকে তাকালো. আমি তখন ঠিক করে লখ্য করিনি. দেখি অর পান্টের সামনে লম্বা মতো কি একটা দাড়িয়ে আছে. আমি গিয়ে দেখি ও নিজের নুনুটাকে বার করে খুব জোরে চত্কাছে. তখন আমি যৌনাঙ্গকে সোনা বলতাম. স্কুল এ এক বন্ধুই নুনু বলতে শিখিয়েছিল. আমি নিজের নুনুটাকে অনেক বার দেখেছি বন্ধুদেরটাও দেখেছি, খুব ছোট্ট সইজের হয়. কিন্তু বড়দার টা বিশাল সাইজও এর ছিল. আমার নজর টা সোজা ওদিকেই ছিল. ও আমায় দেখে সত্যি ই ঘাবড়ে গাছিল. আসতে আসতে ও স্বাভাবিক হলো. আমার দিকে তাকিয়ে একটু হেসে বলল "আয় সমু কাছে আয়." আমি আসতে আসতে অর কাছে এগিয়ে গেলাম. ও বলল "তোর নুনুত বার কর. লজ্জা পাসনা." আমি খুব লজ্জা পেয়ে গেলাম. ও একটু জোর করেই আমার নুনুটা বার করে দিল. ও আমায় বলল নে এবার জানলা দিয়ে বাইরে দেখ, আমি আসতে করে বাইরের দিকে তাকিয়ে দেখি আমার মা কল পারে বসে স্নান করছে. মা সুধু একটা সায়া পরে আছে. ওটা হলুদ রঙের. দাদা আমায় বলল দেখ কি লাগছে তোর মাকে. মা তখন পুরো সরীরে সাবান ঘষছে. দাদা বলেই গেল দেখ ঠিঘ গুলো কি মত বল, তোর টিপতে ইচ্ছে হচ্ছেনা. পিঠ টা কি সুন্দর বল দেখলেই মনে হচ্ছে জিভ দিয়ে চেটে দি. আমাদের একটা বাথরুম আছে. কিন্তু ওটা সাইজও খুব ছোট. অসুবিধা হয় বলে মা আর কাকিমা কলপার তে স্নান করে. দাদা বলেই যাচ্ছে একবার বুকের দিকে তাকা কি বিশাল সাইজও বলত. তোর নুনুটাকে খুব জোরে নাড়া. এতক্ষণ পরে আমার মনে এসেছে যে আমার নুনুটা ও বাইরে বার করে দিয়েছিল. আমি কিছু বলার আগেই ও আমার নুনুটাকে খুব জোরে ধরে নিল আর তিন চার বার নাড়িয়ে দিল. অন্য কোনো বন্ধু আমার নুনুতে হাত দিলে আমি জোরে হাতটা সরিয়ে দিতাম. কিন্তু দাদার হাতটা আমার নুনুতে পড়তে সরিরের ওপর দিয়ে একটা শিহরণ হয়ে গেল. ও বলেই চলেছে সরিরটার দিকে তাকা আমি তোর নুনুটা নাড়িয়ে যাচ্ছি. আমার খুব ভালো লাগছিল. ওদিকে মায়ের স্নান ও প্রায় হয়ে গেল. মা ভেজা কাপড়টা জড়িয়ে আমাদের দোতলার ঘরটার দিকে আসতে লাগলো. আমাদের ঘরটা পড়ার ঘরের বাইরেই ছিল. দাদা আমায় বলল শোন আমরা এখন তদের ঘরে যাব কিন্তু মা জিগ্গেস করলে বলবি যে ওই ঘরটায় খুব গরম তাই এখানে বসবি. আমি খাতা পেন নিয়ে দাদার সাথে ওই ঘরের দিকে যেতে লাগলাম. ঘরে ঢোকার মুখে দাদা বলল একদম আওয়াজ করবিনা. আমরা আসতে আসতে ঘরে ঢুকলাম, ঘরের মধ্যে এক কনে মা তখন নিজের সুকনো সায়া ব্লোউজ আর সারি বার করছে. ওগুলো পেতেই নিজের অজান্তেই মা নিজের সায়াটা আসতে করে ফেলে দিল. আমার মা পুরো নগ্ন হয়ে দাড়িয়ে আছে আমাদের থেকে মাত্র কয়েক ফুট আগে. দাদা সব দেখে ইস বলে জিভ দিয়ে একটা শব্দ করলো. আসতে করে ও দরজার বাইরে বেরিয়ে গেল. আমি পেছন ফিরে দেখছি ও শুধু মুখটা বাড়িয়ে রেখেছে. সরির্তা দরজার পেছনে. অর হাতটা প্রচন্ড জোরে নড়ছে. মায়ের বিশাল দুটো পাছা দেখা যাচ্ছে. মা প্রথমে নিজের পুরো সরিরটা গামছা দিয়ে মুছতে সুরু করলো. আসতে আসতে আমাদের দিকে মুখ করলো আর একটু নিচের দিকে তাকিয়ে গামছা দিয়ে নিজের বুকটা মুছতে সুরু করলো. সত্যি কি বড় দুটো মাই. এত বড় যে কোনো মেয়ের স্তন হয় আমি ভাবতেও পারিনি কখনো. ওদিকে দাদা প্রচন্ড জোরে হাতটা নাড়িয়ে যাচ্ছে. হঠাত মায়ের চোখ আমার দিকে পড়ল. আমার দিকে তাকিয়ে মা বলে উঠলো কিরে তুই পড়তে বসিসনি? আমি একটু ভাবাচাকা খেয়েই বলে উঠলাম পরছিলামত ওই ঘরে গরম লাগছিল তাই এখানে এলাম. মা বলল ঠিক আছে এখানেই বস কিন্তু বুবাই কোথায়, ওকেও দেকে নিয়ে আয়, ও বেচারা একা কানো বসবে ওখানে. তখনও মা উলোন্গই হয়ে আছে. হয়ত নিজের ছেলেকে কেউ লজ্জা পায়না. এদিকে আমার পেটটা কেমন একটা করছে, মনে হচ্ছে যেন তলপেটটা গুলিয়ে উঠছে. আমি পেছন ঘুরে দেখি বুবাই দাদা নেই ওখানে. মা বলে উঠলো যা বুবাই কে দেকে নিয়ে আয়. আমি দাদাকে ডাকব বলে বেরোচ্ছি, হঠাত দেখি বুবাই দাদা ওখানে ঢুকলো. তখনও মা উলঙ্গ. ওকে দেখে মা খুব মিস্তিভাবে একটা হেসে নিজের নতুন সায়াতাকে তুলে নিল. তারপর নিজের বুক পেট কোমর সব ই ঢেকে দিল. মা বুবাই দাদার দিকে তাকিয়েই আছে আর মুচকি মুচকি হাসছে. আমি জানি সব ঢেকে দিলেও আমি ঠিক যা যা দেখেছি মানে মায়ের সামনের ওই কালো চুলের গোছা আর লাল রঙের ঠোটের মতো সুন্দর নুনুটা, কালো রঙের খাড়া হয়ে থাকা বুকের বতা গুলো সব ই দেখেছে. বুবায়দাদা খুব হাপাচ্ছে. আমি জানি মাও ওকে লখ্য করেছে. এরপর মা আসতে আসতে নিজের সব কাপড় পরে নিল কিন্তু খুব সতর্ক ভাবে.
আমার মা আর বুবায়দাদার বয়সের অন্তর খুব বেশি হলে ৫ বছর হবে. তাই মা বুবাই দাদাকে তুমি করে বলে. এদিকে আমি লক্ষ্য করলাম যে আমার পান্ত্তা ভিজে গাছে. মা রান্না করতে নিচে চলে যেতে আমি বুবাই দাদাকে বললাম দাদা আমার পান্তটা কানো ভিজে গাছে জানিনা. ও একটু মুচকি হেসে বলল ও কিছুইনা. আমি কিছু বুঝতে পারলামনা. এরপর ৪তের সময় তুবায়দা, অভিদা আর পাপুদা স্কুল থেকে ফিরল. ওরা ফিরতেই বড়দা জোর করে ওদের জানলার ধরে দেকে নিয়ে গেল. অনেক ক্ষণ ধরে ফিস ফিস করে আমার দিকে তাকিয়ে হাসতে হাসতে কিছু বলল যা আমি কিছুই বুঝতে পারলামনা. ওদের মধ্যে অভিদা একটু ভালো ছিল. অভিদা আমার কাছে এসে বলল সমু আজ কি হয়েছে আমায় ঠিক করে বল. আমি সব ই বললাম. অভিদা বলল সমু একটা কথা বলি শোন আজ যা হয়েছে টা হয়েছে এর পর থেকে সবসময় মনে রাখবি কখনো নিজের মায়ের স্নান করা দেখতে নেই, নিজের নুনুটাও নাড়াতে নেই. ভগবান জানলে বিশাল অভিশাপ দেবে. আমি নিশ্প্রাপ এর মতো বললাম তাহলে কাকে দেখে নুনু নাড়াতে হয় অভিদা. আমার আজ খুব ভালো লাগছিল. ওরা সবাই খুব জোরে হাসতে সুরু করলো. অভিদা আমার কাছে এসে বলল আরে বোকা নিজের মাকে দেখতে নেই, বাকি যেকোনো মেয়েকেই দেখতে পারিস. এই কথাটা শোনা মাত্র আমার মাথায় দুটো নাম এলো কাকিমা আর জেঠিমা. আমার জীবনে সেই সময় তিনটে মেয়েই ছিল মা, কাকিমা আর জেঠিমা. কাকিমা আর জেঠিমার মধ্যে জেথিমায় আমায় বেশি ভালবাসে. তাই নিজের অজান্তেই আমার মনে হতে লাগলো, জেথিমাকেই দেখব আর নিজের নুনুটা নরব. যদিও এই কথাটা আমি ওদের বলিনি. রাতে খাওয়া দাওয়া করে আমি শুতে গেলাম. মা আর বাবা বড় একটা খাতে সয় আমি পাসে একটা ছোট খাতে সুই. আমি দেখলাম বাবা মা ঘুমিয়ে পড়েছে. আমি চোখটা বন্ধ করলাম. হঠাত আমার চোখের সামনে আমার সুন্দরী জেঠিমার লাংত দেহটা ভেসে উঠলো. আমি নিজের নুনুটা নাড়াতে সুরু করলাম. কিচুখ্হনের মধ্যেই তলপেটটা একটু নাড়া দিল আর আমার পান্তটা ভিজে গেল. আমার খুব ভালো লাগছিল. মনে হচ্ছিল আমি নতুন কোনো জিনিস শিখছি. আমি আসতে আসতে ঘুমিয়ে পরলাম.
[+] 6 users Like ronylol's post
Like Reply
#5
পর্ব ৬ : অজানা আকর্ষণ
দাদারা আমার হাতেখড়ি দেওয়ার সাথে সাথে একটা কাজ করে দিয়েছিল সেটা হচ্ছে সেক্স এর বাপরে প্রাথমিক নৈতিক জ্ঞান. নিজের মাকে ছাড়া যেকোনো মহিলার দিকেই যৌন দৃষ্টিতে তাকানো অপরাধ নয়. আমার ও মনে এই কথাটা প্রছন্দ রকম ভাবে গেথে গাছিল. এরপর প্রায় প্রতিদিন ই আমি পরার ঘরে ওদের লক্ষ্য করতাম. আসতে আসতে আমি একটা জিনিস শিখে গাচিলাম. আমার মা মেয়েদের মধ্যে সবার আগে স্নান করতেন. উনি ঠিক সকাল ১১ তে স্নান করতেন. তারপর প্রায় ১১.৩০ নাগাদ নতুন কাপড় পরে রান্না ঘরে ঢুকতেন. মায়ের স্নান করার সময়টা রান্না ঘরে কাকিমা আর জেঠিমা থাকতেন. এরপর আসতে আসতে কাকিমা যেতেন স্নান করতে. কাকিমাও মায়ের ই কায়দায় আসতে আসতে বাইরে দাড়িয়ে একটু সময় নিয়ে স্নান করতেন. আমি একটা অদ্ভুত জিনিস লখ্য করেছিলাম বুবায়দাদার মধ্যে. যেদিন অভিদা আর পাপুদা বাড়িতে থাকত সেদিন কাকিমার স্নান কেউ দেখতনা. কিন্তু যেদিন ওরা বাড়িতে থাকত সেদিন কেউ কাকিমার স্নান দেখতনা. তুবায়দাদা নিজের দাদা যা করত তাই করত. আমি সুধু এতটুকুই বুঝেছিলাম যে কারুর সামনে তার মাকে দেখা হয়না. এই কারণেই হয়ত কেউ জেঠিমার স্নান করা অবধি অপেখ্হা করতনা. যদিও জেঠিমা স্নান করতেন প্রায় দুপুর ২:৩০ এ. তখন মা আর কাকিমা নিজের রুম এ চলে যেতেন আর আমরাও নিজেদের রুম এই থাকতাম. যদিও আমি বেশির ভাগ দিন ই জেঠিমার কাছেই শুতাম. বাবাই আর তুবাই দাদার জন্য পাসে আরেকটা ঘর ছিল, ওরা সন্ধায় বেলা সেখানেই ঘুমত. তাই আমি খুব সহজেই জেঠিমার কাছে সুতে পারতাম. ওরা রোজ আমার মাকে স্নান করার অবস্থায় দেখে তারপর স্নান করা হয়ে গালে মায়ের ঘরের বাইরে থেকে উকি মেরে দেখে নয়তো কোনো অজুহাত দেখিয়ে ভেতরে ঢুকে পরে আর মায়ের উলঙ্গ সরিরটাকে সবাই মাইল দেখে. আমার ইটা খুব খারাপ লাগত. ওরা আমার মাকেই কানো দেখবে শুধু. এরকম ই একদিন ওরা চারজন জানলা দিয়ে মায়ের স্নান করা দেখছে. আর নিজেদের মধ্যে আলোচনা করছে মায়ের শরীরের বিশাল অংশ গুলো নিয়ে. আমি পেছন থেকেই আনমনে বলে উঠলাম তোমরা সুধু আমার মাকেই দেখো কেন কাকিমা আর জেথিমাও তো আছে. শুনে বুবাই দাদা প্রচন্ড জোরে হেসে ফেলল. অভিদা বলল নিজের মাকে দেখতে নেই তোকে কাল বুঝিয়ে বললাম না. আমি বললাম না আমি কিছু জানিনা তোমরা আমাকেও দেখতে দাও মাকে, সেদিন আমার খুব ভালো লেগেছিল. নয়তো তোমরাও দেখনা. এদিকে বুবাই দাদা হেসেই চলেছে. ও এগিয়ে এসে বলল আমি তোকে কথা দিলাম কিছুদিনের মধ্যেই তোকে একবার দেখতে দেব আর তারপর থেকে তুইও রোজ দেখবি, কিন্তু তোকে অপেখ্হা করতে হবে. ওরা সবাই একে অপরের দিকে তাকালো আর ফিসফিস করে কিছু বলতে লাগলো. আমি কিছুই বুঝলামনা. আমার শুধু এটাই মনে হচ্ছিল পিসি না হয় ভর বেলা স্নান করে কিন্তু কাকিমা আর জেথিমাকে তো ওরা দেখেনা. আর বুবাই দাদা আমার সামনে আমার মাকে দেখতে পারে কিন্তু ওদের সামনে কাকিমা কে দেখতে পারেনা. আমি ছোট বলেই কি এরকম করে. এরপর মা আসতে আসতে নিজের ঘরের দিকে যেতে লাগলো আমি জানি ওরা গিয়ে হয় উকি মারবে নয়তো কোনো অজুহাতে ভেতরে ঢোকার চেষ্টা করবে. আমি এটাও জানি যে ওরা আর এঘরে আসবেনা কারণ কাকিমার স্নান অভিদা আর পাপুদার সামনে ওরা দেখবেনা.
আমি ওই ঘরে দাড়িয়ে থাকলাম. ঠিক ১২ তার সময় কাকিমা এলো স্নান করতে. কাকিমা একটা সাদা সারি আর লাল ব্লাযুজ পরেছিলেন. কাকিমা খুব দ্রুত ব্লাযুজ তা খুলে ফেললেন. অঃ কাকিমা কি ফর্সা. আর কাকিমার মায়গুলো আমার মায়ের থেকে অনেক বেশি বারো বারো আর ফর্সা. আমার খুব ভালো লাগছিল দেখতে আমি পান্তের ভেতর থেকে আমার নুনুটা বার করে নাড়াতে লাগলাম. কাকিমাকে দেখে কেন জানিনা আমার মন বলছিল অনার চরিত্র ভালো নয়. আমার মাও স্নান করছিলেন কিন্তু বুকটা জড়িয়ে রেখেছিলেন সারি দিয়ে কিন্তু কাকিমা সুধু কোমরে সায়াটা বেধেই স্নান করলেন. কাকিমা কি একবার ভাবলেননা যদি কেউ এই সময়ে কল পারে চলে আসে তাহলে ওনাকে এই অবস্থায় দেখে ফেলবে. কাকিমা সারা বুক, পিঠ আর পেতে সাবান মাখলেন. এরপর উনি থাই আর পায়ে সাবান মাখবেন বলে মাটিতে বসে পড়লেন. আমাকে প্রছন্দ অবাক করে উনি সায়াটা পায়ের মধ্যে দিয়ে গলিয়ে পাশে রেখেদিলেন. তারপর নিজের ঠিঘ গুলোতে খুব ভালো করে সাবান মাখলেন. এরপর উনি হাতটা দিলেন নিজের ওই বিশাল চুল ঢাকা অংশটার দিকে. সাবান উনি হাতে নিয়ে ভালো করে ওই জায়গাটা ঘসতে লাগলেন. আমি আসতে আসতে কাকিমার মুখে একটা হালকা হাসির ভাব লখ্য করলাম. আমি অদ্ভুতভাবে লখ্য করলাম কাকিমা ঠিক সাবান মাখছেননা উনি নিজের একটা আঙ্গুল গর্তের মধ্যে ধকাছেন আর বার করছেন. আমি এক দৃষ্টিতে তাকিয়ে আছি. আমার দেখতে খুব ভালো লাগছে. কাকিমার ঠোট দুটো দেখে মনে হচ্ছে উনি মুখ দিয়ে কিছু একটা আওয়াজ করছেন. আসতে আসতে অনার আঙ্গুলটা প্রচন্ড জোরে ভেতরে আর বাইরে হতে লাগলো. আমিও নিজের অজান্তে নিজের নুনুতাকে খুব জোরে নাড়াতে লাগলাম. এমন সময় হঠাত দেখি কাকিমা ওপরে আমার জানলাটার দিকে দেখলেন. কাকিমাকে খুব গম্ভীর লাগলো. আমি প্রছন্দ ভয় পেয়ে গিয়ে মুখটা সরিয়ে নিলাম. প্রায় ১ মিনিট নিচে বসে থাকলাম. তারপর ভাবলাম আরেকবার দেখি হয়ত কাকিমা আমায় দেখতে পাননি. আমি আসতে আসতে মাথাটা ওঠালাম দেখি কাকিমা আমার দিকেই তাকিয়ে আছেন. তবে এবার আর গম্ভীর নয় কাকিমার মুখটা খুব হাসি হাসি. আমিও আর মুখটা সরালামনা, আমিও হাসি হাসি মুখ করে তাকিয়ে থাকলাম. একটা অদ্ভুত জিনিস হলো কাকিমার হাতের আঙ্গুলটা এখন ওই গর্তেই রয়েছে. যদিও উনি সুধু ধরে রেখেছেন নারাছেননা. হঠাত উনি বলে উঠলেন কি রে সমু তুই কি করছিস. আমি কিছু বলার আগেই উনি বললেন আমার স্নান করা দেখছিস? আমি প্রচন্ড ভয় পেয়ে গাছি, সুধু মাথাটা নাড়িয়ে না বললাম. উনি খুব সেক্সি ভাবে একবার হাসলেন আর মাটিতে বসে পড়লেন আর আমার দিকে তাকিয়েই থাকলেন. অনার আঙ্গুলটা একবার গর্তে ঢুকছে আর একবার বেরোচ্ছে. আর উনি হাসি মুখে আমার দিকে এক দৃষ্টিতে তাকিয়ে থাকলেন. আমিও আসতে আসতে হাতটা নিজের নুনুর কাছে নিয়ে গিয়ে নাড়াতে লাগলাম. এরপর কাকিমার স্নান হয়ে গেল. উনি সায়াটা বুকের ওপর জড়িয়ে নিচে নিজের ঘরে ঢুকে গালেন.
আমি পেছন ঘুরে দেখি বুবাই দাদা দাড়িয়ে আছে. ও বারো বারো চোখ করে আমার দিকে তাকিয়ে আছে. আমায় দেখে ও বলল তর এত বারো সাহস তুই কাকিমার স্নান করা দেখিস. জানিস যদি পাপুকে বলে দি ও তোকে কিরকম মারবে. তোকে আমরা বারণ করেচিলামনা বলেছিলামনা যে আমায় যতদিননা বলছি কিছু করবিনা. আমি খুব ভয় পেয়ে গিয়ে কাদতে শুরু করে দিলাম. ও একটু শান্ত হলো. আমার কাছে এসে বলল দূর বোকা কাদতে নেই, তুই আমার ভাইনা, তুই কাদলে কি আমার ভালো লাগবে. আমি ওকে বললাম আমার ভুল হয়ে গাছে. ও বলল নারে পাগলা কোনো ভুল হয়নি. সবার ই এরকম হয়. আর একটা সত্যি কথা বলছি বলিসনা কাউকে আমি যে এই জানলা দিয়ে কাকিমাকে দেখি তা কাকিমা অনেকবার দেখেছেন কিছুই বলেননি. আমার সাথে ভালো ভাবেই কথা বলেন. উনি রোজ জানলার দিকে দেখেন যখন সায়াটা খুলে ফেলেন. উনি আমার দিকে তাকিয়েও হাসেন, কিন্তু কথা কোনদিন বলেননি আজ প্রথমবার বললেন. আমি বললাম যদি কাকিমা মাকে বা জেথিমাকে বলে দেয় যে আমরা দেখি বলে, তাহলে তো মা জেঠিমা আমাদের খুব মারবে. ও বলল ধুর বোকা কাকিমার প্রচুর রস কাকিমা নিজেই চান আমরা ওকে দেখি, হয়ত আরো কিছু চান. আসলে আমি একা ছিলাম আমার ভয় লাগত. আর তুবাই তা খুব চালক, বিপদে পড়লে পাশ থেকে সরে যায়. আজ থেকে তুই আমার সাথী. আমাদের অনেক কিছু করতে হবে শুধু একটু অপেখ্হা কর. আর আমাদের দুজনের মধ্যে যা হচ্ছে তা কাউকে কোনদিন বলবিনা. এতে আমরা দুজনেই বিপদে পরে যাব. আমি শুধুই মাথা নাড়লাম. আমার মনের মধ্যে একটা অজানা কোনো খ্হিদে সুরু হলো.
[+] 4 users Like ronylol's post
Like Reply
#6
পর্ব ৭ : প্রথম স্পর্শ
আমার মনের অজানা আকর্ষনটা বুবায়দাদা ই জাগিয়ে দিয়েছিল. আমাদের দুজনের মধ্যে এক অদ্ভুত বোঝাপড়া গড়ে উঠেছিল. মা যখন স্নান করত ও আমার সামনেই দাড়িয়ে দেখত, নিজের লম্বা ধন তা বার করে খুব নারত. আমি কিছুই বলতামনা কারণ আমার খুব ভালো লাগত. আমি অর ধনটা লখ্য করেছিলাম সমবয়সী যেকোনো ছেলের থেকে অনেক বড়. ওর ধনটা প্রাপ্ত বয়স্ক যেকোনো মানুষকেই হার মানাতে পারত. আমি ওকে প্রচুর সাহায্য করতাম. যখন মা ঘরে ঢুকত নতুন কাপড় পড়তে তখন আমি ওকে দরজার বাইরে থেকে মায়ের নগ্ন দেহটা দেখতে সাহায্য করতাম. তার বদলে আমিও ওর থেকে বিশাল কিছু আশা করতাম. সেটা ঠিক কি তা আমি জানতামনা. তবে যখন ই বাড়িতে অন্য দাদারা থাকতনা, কাকিমা স্নান করার সময় আমি জানলার সামনে দাড়িয়ে থাকতাম. কাকিমা নগ্ন থাকা অবস্থাতেও আমার সাথে গল্প করত ইয়ার্কি করত. কাকিমার ওই সেক্সি হাসিটা আমাকে দেখতে পেলেই মুখে লেগে থাকত. মাঝে মাঝে বুবায়দাদা ও জানলার সামনে দাড়াত, সেই দিন গুলোতে কাকিমা আর ওপর দিকে বেশি তাকাতেন্না. আমি রোজ বাবাই দাদাকে জিগ্গেস করতাম কাকিমার বাপরে. বুবায়দাদা বলত কাকিমার প্রচুর রস প্রথমে তুই খাবি তারপর আমি খাব. ছোট কাকিমা তোর আর মেজ কাকিমা মানে আমার মা ওর. একটা জিনিস সত্যি ঠিক যে, আমার মা কাকিমার থেকে স্বভাব ও চরিত্র দুই দিক দিয়েই প্রচন্ড ভালো ছিল. হয়ত সবাই তা জানত. আমাদের নিজেদের ব্যবসা থাকার জন্য দেখেছি বাবা কাকা জেঠু কেউ কখনো নিজের বউদের সময় দিতেননা. তাই কমবয়সী দুই বউ মানে মা আর কাকিমার মধ্যে সবসময় একটা বাকুলতা লেগেই থাকত. আর বুবায়দাদা ওত পেতে বসে থাকা শিকারীর মতো একটা সুযোগের অপেখ্হায় থাকত. আমি একটা অদ্ভুত জিনিস ওদের মধ্যে লখ্য করেছিলাম, তুবাই দাদার কাকিমার প্রতি কোনো ইন্টারেস্ট ই ছিলনা, বুবাই দাদাও একটু উদাসিন্ভাবেই কাকিমা কে দেখত. এমন মনে হত যে ওরা কোনো সুযোগ পেলেও কিছুই করবেনা. বুবাই দাদা শুধু ভাবত কি করে কাকিমাকে আমার কাছাকাছি আনা যায়, আমাকে খুশি করা যায় আর মায়ের বাপরে আমার থেকে কিছু সুবিধা পাওয়া যায়. কিন্তু সুযোগটা কিছুতেই পাওয়া যাচ্ছিলনা.
তখন আমি ক্লাস ৫ এ উঠে গাছি. বুবায়দাদার মাধ্হমিক শেষ হওয়ার জন্য বাড়িতেই বসে আছে. এই একটা বছর আমি নিজের নুনুতাকে পাগলের মতো নারিয়েছি, তাই ওটা আর নুনু নেই ওকেও ধন ই বলা যায়. এখনো কেউ ইটা ধরতেই পারেনি. একদিন সকালে ঘুম থেকে উঠেছি হঠাত দেখি বাড়িতে শোরগোল পরে গাছে. আমি গিয়ে জিগ্গেস করতে সবাই আমায় বলল পিসেমশাই এর হার্ট এটাক হয়েছে. অবস্থা আশংকা জনক. ভর বেলায় বাবা, জেঠু, কাকু বেরিয়ে গাছেন. কিছুক্ষণ পরে পিসি, জেঠিমা আর মা চলে যাবে. কাকিমা যাচ্ছেনা কারণ বুবায়দাদা আর আমি ছাড়া বাকি সকলের পরিখ্হা চলছে. ওরা ১০ তার মধ্যেই বেরিয়ে যাবে. মা আর জেঠিমা সেদিন প্রায় সব রান্নায় করে দিয়েছেন. যাওয়ার আগে জেঠিমা কাকিমাকে ভালো করে বুঝিয়ে বলে গালেন যে আমার দেখভাল করতে. আমি একা সুতে ভয় পাই তাই কাকিমার কাছে আমি সবো. বাজার বুবাই দাদা করে দেবে. জেঠিমা আমায় যাওয়ার আগে বলে গেল তুই সবসময় কাকিমার কাছেই থাকবি দাদাদের কাছে থাকার কোনো দরকার নেই. দাদারা বদমাশী করবে. আসতে আসতে বুবাই দাদা আমার পাশে এসে বসলো র বলল সমু আজি তোর সুযোগ ঠিক যেমন ভাবে যা করতে বলব ঠিক থাক করে যা দেখবি সব পাবি. পাখি আজি ধরা দেবে, তুই খালি একটু শান্ত থাকিস. আমি বললাম কিছু নয় সারাক্ষণ কাকিমার গায়ে পরে থাক. যতক্ষণ কাকিমা রান্না ঘরে থাকে, কাকিমার সাথে গল্প কর. তারপর যদি কাকিমা স্নান করতে যান তাহলে কাকিমার সাথে কলপারে যা, ওখানে বসে বসে গল্প কর. দেখবি যা হওয়ার নিজের থেকেই হবে. আমি বললাম আজ তো মা আর জেঠিমা রান্না করে গাছেন. কাকিমা মনে হয় আর রান্না ঘরে যাবেননা. ও বলল হা ঠিক তো, তাহলে এক কাজ কর তুই কাকিমাকে গিয়ে বল যে দাদা আজ নিজের রুম এ খাবে ওর পরা বাকি আছে. আমি বুঝলাম ও চাইছে আমায় কাকিমার সাথে একা ছেড়ে দিতে আমি হেসে ওর কোথায় রাজি হয়ে গেলাম.
আমি দাদার কথা মতো কাকিমার কাছে গেলাম. আমায় দেখেই কাকিমা বলে উঠলো কি রে সমু স্নান করে নিয়েছিস খাবি কখন? আমি বললাম না আমার স্নান হয়নি আমি তোমার সাথেই খাব. বাবাই দাদা ওপরে জেঠিমার ঘরে ঘুমাচ্ছে, কাল রাত জেগে পড়েছে. ও আমায় বলেছিল অর খাবারটা অর ঘরেই দিয়ে আসতে. কাকিয়াম শুনে আমায় বলল তুই ঠিক জানিস ও ঘুমাচ্ছে. আমি বললাম হা গো আমি দেখে এলাম ঘুমাচ্ছে. কাকিমা হেসে বলল ঠিক আছে তুই খাবারটা আসতে করে রেখে আয় অর ঘরে দেখিস আবার ঘুম না ভেঙ্গে যায়. মনে হয় আজ আর ওরা আসতে পারবেনা. আজ তুই আমার সাথেই থাকিস, আমার একা খুব ভয় লাগে. আমি আসতে আসতে খাবারটা অপরের ঘরে নিয়ে গেলাম. আমায় দেখে বুবায়দা কি হয়েছে সব জিগ্গেস করলো. আমি ওকে সব বললাম. সব শুনে ও বলল সমু আজ তোর্ কাছে বিশাল একটা সুযোগ আছে যা মন চায় তাই করিস. আর শোন আমি আজ আর জানলা দিয়ে দেখবনা. কিছু সময় পর আমি কাকিমার ঘরের দরজার কাছে এসব তুই খালি দেখিস কাকিমা যেন দরজাটা বন্ধ না করে. আমি মাথা নেড়ে আবার নিচে চলে গেলাম. কাকিমার ঘরে ঢুকে দেখি কাকিমা ব্লাওজ তা খুলে ফেলেছেন, সারিটাও এলোমেলো হয়ে আছে. সাইড থেকে দুধের অনেকটা অংশ আর পুরো পিঠ তাই দেখা যাচ্ছে. আমি প্রচন্ড উত্তেজনার সাথে কাকিমার দিকে তাকিয়ে থাকলাম. কাকিমা হাসি হাসি মুখে আসতে আসতে আমার দিকে এগিয়ে এলেন. আমি হতবাক হয়ে দাড়িয়ে আছি. কাকিমা নিজের একটা হাত আমার কাধে রেখে আমার একদম সামনে দাড়ালেন. কাকিমা প্রায় সাড়ে ৫ ফুট লম্বা. আমার দিকে কাকিমা তাকিয়ে বললেন কিরে সমু তোর্ স্নান হয়্নিনা. আমি সুধু না বলার জন্য মাথাটা নাড়লাম. কাকিয়াম হেসে বলল তোর্ গায়ে খুব ময়লা জমেছে, আজ তোকে আমি স্নান করিয়ে দেব চল. বলে আমার হাত দুটো ওপরে উঠিয়ে আমার গেঞ্জি তা খুলে দিলো. তারপর আমি আর কাকিমা দুজনেই কল্পারের দিকে আসতে লাগলাম. কলপারের কাছাকাছি পৌছাতেই কাকিমা আসতে করে আমায় বললেন তুই ঠিক বলছিস তো যে বাবাই ঘুমাচ্ছে. আমি বললাম হাগো আমি দেখে এলাম ঘুমাচ্ছে. কাকিমা একবার ওপর দিকে জানলার দিকে তাকালেন তারপর আমার দিকে তাকিয়ে হেসে বললেন হা ও ঘুমাচ্ছে. কাকিমার এই কথাটা শুনে আমার একটু ভয় ই লেগে গেল. আজ আমায় একা পেয়ে কাকিমা সব জিগ্গেস করবেননা তো আমরা রোজ কি করি ওই ঘরের মধ্যে. কাকিমা বালতিতে কলের থেকে জল ভরতে লাগলেন. আমি এক দৃষ্টিতে ওই দিকে তাকিয়ে থাকলাম, কাকিমার সারির ফাক দিয়ে বিশাল দুটো দুধ বেরিয়ে এসেছে. আমি সেটা এত সামনে থেকে কখনো দেখিনি. আমার অবস্থা আজ সত্যি ই ভিশন খারাপ হয়ে যাচ্ছে. আমি এক দৃষ্টিতে ওদিকে তাকিয়ে আছি আর আমার মন বলছে তারাতারি গিয়ে কাকিমাকে পেছন থেকে জড়িয়ে ধরি. বালতিত সবে অর্ধেক ভর্তি হয়েছে হঠাত করে কাকিমা আমার দিকে ঘুরে তাকালেন. আমি এক দৃষ্টিতে কাকিমার দিকে তাকিয়ে ছিলাম তা কাকিমা বুঝতে পেরে গাছে. আমি কি করব কিছু বুঝতে পারছিনা, মুখটা অন্য দিকে সরিয়ে নিয়ে আবার একবার তাকালাম দেখি কাকিমা তাকিয়েই আছেন আর মুচকি মুচকি হাসছেন. কাকিমাই নিরবতা তা কাটালেন, উনি বললেন আয় সমু এই বালতিটা নিয়ে যা এখান থেকে, আমি গিয়ে বালতিটা এদিকে নিয়ে আসলাম. আসার পথে আমি কাকিমার চুরির ঝন ঝন শব্দ সুনতে পেলাম. বালতিটা রেখে আমি আলতো করে মাথাটা পেছন দিকে ঘুরিয়ে দেখলাম. দেখি কাকিমা নিজের সারিটা খুলে ফেলেছেন. কাকিমা এখন শুধু সায়াতেই আছেন যেমন ভাবে প্রতিদিন ই স্নান করেন. আমি কখনো ভবতে পারিনি আমি এত সামনে থাকা সত্তেও কাকিমা নিজের নগ্ন বুক দুটো আমায় দেখাবেন. আমার সাথে কাকিমার চোখাচুখি হয়ে গেল. দেখি কাকিমা হাসছেন আর আমার দিকে এগিয়ে আসছেন. আমি মুখ তা সরিয়ে নিয়ে আবার সামনের দিকে তাকালাম. আসতে করে কাকিমা আমার কাধে হাতটা রাখলেন আর বললেন কিরে সমু অভাবে লুকিয়ে লুকিয়ে চরের মতো আমার দিকে তাকাছিস কেন. আমি চুপ করে ওখানে দাড়িয়ে থাকলাম. কাকিমা আমার কাধটা ধরে নিজের দিকে জোরে একটা টান মারলেন. আমি সোজা হয়ে কাকিমার দিকে দাড়িয়ে গেলাম.
কাকিমার বিশাল বারো দুটো দুধ আমার মুখের থেকে মাত্র কয়েক ইঞ্চি দুরে সোজা হয়ে দাড়িয়ে আছে. আমি একটু সামনে এগোলেই একটা দুধ পুরো আমার মুখের মধ্যে ঢুকে যাবে. আমার শরীরে এমন শিহরণ হচ্ছে যে আমি কাপতে শুরু করেছি. এদিকে আমার বাড়া টা লম্বা হয়ে গিয়ে পান্তের মধ্যেই দাড়িয়ে গাছে. আমার খুব ভয় লাগছে কাকিমার নজর যদি আমার পান্টের দিকে একবার যায় আমি তাহলে একদম কাকিমার কাছে ধরা পরে যাব. এমন সময় হঠাত কাকিমা আমার দিকে খুব জোরে একটা হেসে বললেন কিরে সমু এরকম কাপ্চিস কেন ঠান্ডা লাগার তো কোনো কারণ নেই. এটাতো জৈষ্ঠ মাস. রোজ আমি কাকিমার স্নান দেখি, কাকিমাকে লজ্জায় ফেলে দি তার প্রতিশোধ টা যে কাকিমা এভাবে নেবে টা আমি ভাবতেও পারিনি. কাকিমার চোখটা আসতে আসতে আমার পান্টের দিকে গেল. তারপর প্রচন্ড জোরে কাকিমা হাসতে সুরু করলো. কোনরকমে নিজেকে কন্ট্রোল করে কাকিমা আমায় বলে উঠলো সমু তুই তো ছোটবেলার থেকেই আমাকে স্নান করার সময় দেখছিস তাহলে আজ তর এই অবস্থা হলো কেন রে. লজ্জায় আমার কান গুলো লাল হয়ে যাচ্ছে. আমি মুখ নিচু করে নিয়েছি. আমি সত্যি ই আর থাকতে পারছিলামনা. আমার কাছে দুটি অপসন ছিল হয় কাকিমাকে জড়িয়ে ধরা নয়তো ওখান থেকে পালিয়ে যাওয়া. আমি নিচের দিকে তাকিয়েই বলে উঠলাম কাকিমা আমি পরে স্নান করব এখন তুমি করে নাও. আমি পাশ কাটিয়ে যেতে যাচ্ছি এমন সময় কাকিমা বলে উঠলেন কিরে সমু আমার ওপর রাগ করলি তুই. আমি ইয়ার্কি করছিলাম রে তরসাথে. আমি কি বুবাই কে কখনো এরকম কথা বলেছি বল. তোকে আমার সবার চেয়ে আলাদা লাগে ভালো লাগে. এবার আমি একটু স্বাভাবিক হয়েছি. আমি ওখানেই দাড়িয়ে গেলাম. কাকিমা হেসে আমায় নিজের বুকে টেনে নিল বলল এই তো সোনা ছেলে, আজ তোকে খুব ভালো করে স্নান করিয়ে দেব. আর আমার সামনে লজ্জা কিসের রে. আমিও তাই ভাবলাম সত্যি ই তো আমি লজ্জা পাচ্ছি কেন. আমার মুখটা এদিকে কাকিমার বিশাল দুটো দুধের মাঝখানে. আমার বাড়া টা এবার আমার কথা আর শুনছেনা. সোজা লম্বা হয়ে দাড়িয়ে গাছে আর কাকিমার ঠিঘ্তে ঠোকা দিছে. আমি বুঝলাম আমার আর কিছুই করার নেই কাকিমা যা চাইবেন তাই হবে. যতবার আমার বারাটা কাকিমার থাইতে ঠোকা মারছে কাকিমা ঠিক তখনি নিজের থায়তা আসতে করে ওপর দিকে তুলে দিচ্ছেন. আমি জানি আমার আর কাকিমার দুজনের ই খুব আনন্দ হচ্ছে. কাকিমা আমাকে মাটিতে বসতে বলল. আমি বসে গেলাম পেছন থেকে নিজের দু পা দিয়ে আমায় জড়িয়ে ধরে কাকিমা মগে করে আমার গায়ে জল ঢালতে শুরু করলেন. কাকিমা আল্টো আল্টো করে আমার গায়ে সাবান মাখছেন আর শিহরণে আমার শরীরটা কেপে উঠছে. এভাবে কাকিমা আমার পেটে বুকে গলায় মুখে সব জায়গাতেই প্রায় সাবান মাখিয়ে দিলেন. কাকিমা হঠাত বলে উঠলেন সমু অনেক দেরী হয়ে যাচ্ছে রে আমাকে তো আবার রাতের রান্নাটাও করতে হবে তাই আমিও তর সাথে স্নান করে নিছি. তুই এক কাজ কর আমি যেভাবে তোকে সাবান টা মাখলাম তুইও আমাকে ঠিক সেভাবেই সাবান টা মাখিয়ে দে. আমি আরো জোরে জোরে কাপতে শুরু করলাম. কাকিমা কোনো ভ্রুক্ষেপ না করে নিজের সায়ার দড়িত টেনে খুলে দিলেন আর একটা জোরে টান মেরে স্যাটা বাদিকে ছুড়ে ফেললেন. আমার অবস্ঠাতা একদম শোচনীয়. এক যুবতী অতি সুন্দরী সেক্স বম আমার পাশে লাংত হয়ে বসে আছে. কিন্তু আমি জানতাম আমার কিছুই করার নেই কাকিমা যা চাইবে আমায় তাই করতে হবে. আমি তাই কাকিমার পিঠে, গলায়, ঘরে পেটে ভালো করে সাবান মাখিয়ে দিলাম. আমি কাকিমার পেছনে বসে আছি র সাবান মাখানোর সময় আমার থাটানো বাড়া টা কাকিমার পাছে বা পিঠে আঘাত করছে. আমি কাকিমার বুকে হাত দিলামনা. কাকিমাও কিছু বললেননা. কাকিমা এরপর আমার দিকে ঘুরলেন. এখন আমি আর কাকিমা দুজনেই সামনা সামনি বসে আছি. নিজের অবস্থা আর বুঝিয়ে বলছিনা. হঠাত কাকিমা বলে উঠলেন সমু তুই পান্টের ভেতর কখনো বোধ হয় সাবান মাখিসনা. আমি লজ্জায় বললাম না মাখা হয়না. কাকিমা বলল ঠিক আছে আগে তুই আমায় মাখিয়ে দে তারপর আমি তোকে মাখিয়ে দেব. আমি কাকিমার দিকে তাকাতেই দেখি কাকিমা পা দুটোকে ফাক করে নিজের কোমরটা কে একটু সরিয়ে আমার কাছে নিয়ে চলে এসেছেন. আমি কিছু বোঝার আগেই কাকিমা বলে উঠলেন আঙ্গুলটা দে, আমি আঙ্গুলটা বাড়িয়ে দিলাম. কাকিমা আঙ্গুলটা নিজের ফুটোর কাছে নিয়ে গিয়ে টুপির মতো অংশটার চারদিকে একবার ভালো করে ঘুরিয়ে দিল আর চোখের ইশারায় আমায় বলে গেল এইরকম ভাবে করে যেতে. আমিও আমার দু তিন আঙ্গুল দিয়ে খুব জোরে জোরে ওই জায়গাটা নাড়াতে সুরু করলাম. কাকিমা মুখ দিয়ে খুব আসতে আসতে আঃ আহঃ আহ্হঃ করে শব্দ করে গালেন. এরকম প্রায় ৫ মিনিট চলার পর কাকিমা আমার হাতটা ধরে নিলেন আর আমার দিকে তাকিয়ে বললেন কিরে বাবাই ঘুমিয়ে পড়েছে তো. আমি আসতে করে হা বললাম. কাকিমা আমার দুটো আঙ্গুল নিয়ে আসতে আসতে পুরোটাই নিজের গর্তের মধ্যে ঢুকিয়ে দিলেন. চোখ দুটো বুজে দিয়ে আমায় বললেন আঙ্গুল গুলো ঢোকা আর বার কর. আসতে আসতে শুরু কর তারপর খুব জোরে করবি. আমি জানি কি করতে হবে, কারণ আমি কাকিমাকে রোজ ইটা করতে দেখি. আমি আঙ্গুল গুলো ঢোকাতে আর বার করতে শুরু করলাম. প্রচন্ড জোরে ঢোকানো আর বার করানো সুরু করলাম. প্রায় ১০ মিনিট হয়ে গাছে আমি করছি. এদিকে কাকিমা বিশাল জোরে আহঃ আহ্হ্হঃ করে চিত্কার করতে শুরু করেছেন. আমার খুব ভয় করতে সুরু করলো. কিন্তু আমি মনে সাহস রেখে একই ভাবে আরো জোরে আঙ্গুল গুলো নাড়াতে লাগলাম. আমি শুধু একটা জিনিস ই জানি যে কাকিমা খুব আনন্দ পাচ্ছেন. আর এটাই আমার কাছে সবচেয়ে বড় বাপার. এভাবে আরো ১০ মিনিট চলতে থাকার পর কাকিমার সরির্তা ভিশন ভাবে নড়তে সুরু করলো. কাকিমা প্রথমে পেছন দিকে একটু হেলে গেলেন তারপর আসতে আসতে আমার শরীরের ওপর পরে গালেন. আমি কোনরকমে কাকিমার ভারটা সামলে নিলাম. আমার হাত বেয়ে একটা পিছিল মত তরল নিচের দিকে নেমে আসছে. আমি সেদিন ই প্রথম বুঝলাম আমাদের যেমন হয় মেয়েদের ও ঠিক তেমন ই হয়. প্রায় ৫ মিনিট এরকম চলার পর কাকিমা আসতে আসতে উঠে বসলেন. কাকিমার চোখ দুটো ক্লান্তিতে বুজে যাচ্ছিল. কাকিমা হেসে আমায় বললেন দ্বারা তোকেও পরিস্কার করে দি তারপর একসাথে স্নান করে আমরা সুয়ে পরব. আমায় দেখে কাকিমা বলল নে এবার তোর পানটা খোল. আমার মধ্যে এমন ই উত্তেজনা তৈরী হয়ে গাচ্ছিল আমি আর কোনো লাজ লজ্জার ধার ধার্লামনা. আমি তারাতারি করে নিজের পান্ত্তা খুলে দিলাম. কাকিমা আমার কোমরের কাছে ঝুকে পড়লেন. এক হাত দিয়ে আমার বারাটা ধরলেন আরেক হাত দিয়ে আমার নিচের ডিম গুলো ধরলেন. উনি এত সুন্দর ভাবে আমার সোনাটা নারালেন আমার শরীর তা আনন্দে দুলে উঠলো. আর হয়ত এক মিনিট এর মধ্যেই আমার বারাটা থেকে পিচকিরির মতো সাদা বীর্য বেরিয়ে এলো. আর কাকিমার পুরো মুখ ভরে গেল. এত বীর্য একসাথে আমি আগে কখনো দেখিনি. আমার কি করে এত বীর্য বেরয় তা ভেবেই আমি অবাক হয়ে গেলাম. আমি কিছুটা লজ্জায় আর ক্লান্তিতে নিজের মুখটা কাকিমার পেতে গুজে দিলাম. কাকিমা আসতে আসতে আমার মাথায় হাত বুলিয়ে দিতে লাগলো আর বলল ধুর পাগল ছেলে এত তারাতারি হেরে গালে চলবে তুই বড় কবে হবি বলত. এরপর আমরা দুজনেই স্নান করে নিলাম. আর কাকিমার ঘরের দিকে যেতে থাকলাম জামা কাপড় পরার জন্য.
[+] 4 users Like ronylol's post
Like Reply
#7
অবশেষে কেউ এই বিখ্যাত গল্পটাকে ফিরিয়ে আনলো! ধন্যবাদ
[+] 1 user Likes Black_Rainbow's post
Like Reply
#8
update
Like Reply
#9
Good story.
Repped you.
Please continue.
Like Reply
#10
পর্ব ৮ : আমার ভালবাসা
ঘরে পৌছে আমি জামা পান্ট পরে নিলাম. ওদিকে দাদা যে কি করছে তা আমি জানিনা. পাপু আর অভি দাদাদের আসতে আসতে প্রায় ৪:৩০ বেজে যাবে. এখন সবে ১১:৩০ বাজে. কাকিমা বলল সমু তুই খুব ক্লান্ত হয়ে পরেছিস চল আমরা খেয়ে নি. আমি বললাম কাকিমা একবার দেখে আসি বাবাই দাদা কি করছে. কাকিমা বলল ঠিক আছে যা আর শোন যদি দেখিস যে ও ঘুমাচ্ছে তাহলে ওকে ডাকার দরকার নেই, ওপরের ঘরের দরজাটা বাইরে থেকে লাগিয়ে চলে আসবি, পরে আমি গিয়ে খুলে দেব. আমি বুঝলাম কাকিমা এখনো অনেক কিছু ভেবে রেখেছে. আমি ঘর থেকে বেরোতেই দেখি দাদা দাড়িয়ে আছে বাইরে. আমায় দেখে ও মুখে আঙ্গুল দিয়ে চুপ করতে বলল আমরা দুজনেই ছাদে চলে গেলাম. দাদা আমায় শান্ত হয়ে বসতে বলল. আমি বসলাম দাদা বলল কিরে সমু তোকে এতদিন ধরে শেখাচ্ছি তুই এক মিনিট এর মধেই মাল ফেলে দিলি. আমি বললাম কি করব দাদা এর আগে তো কোনো মেয়েই আমায় স্পর্শ করেনি তাই আর কি. ও বলল তারাতারি খেয়ে নে এবার নিজেকে শান্ত রাখবি বেশি উত্তেজিত হবিনা. আর দেখবি দরজাটা যেন কনরাকমেই বন্ধ না হয়, আমি দরজার বাইরে থেকেই সব দেখব. কাকিমাকে গিয়েই বলবি যে দাদা ঘুমিয়ে গাছে. দেখবি কাকিমার যেন কোনো সন্দেহ না হয়. আমি সুযোগ বুঝে সব করব. আমি বললাম সব করবে মানে কি করবে. ও বলল আরে পাগলা তদের দুজনকে দেখব আর আনন্দ নেব. আমি ওঃ বলে নিচে আসতে লাগলাম ও আমার মাথায় হাত বুলিয়ে দিল. দুতলার দরজাটাকে আমি এমন ভাবে ভেজিয়ে দিলাম যে যেন বাইরে থেকে দেখে মনে হয় ওটা বন্ধ. আমি কাকিমার ঘরে ঢুকলাম, দেখি কাকিমা খাবার বেড়ে বসে আচ্ছে. ও আমায় দেখে জিগ্গেস করলো যে দাদা কি করছে. আমি বললাম দাদার মনে হয় শরীরটা ভালো নেই, হয়ত কাল অনেক রাত অবধি পড়েছে. তাই ও অঘোরে ঘুমাচ্ছে, আমি ছাদের দরজাটা লাগিয়ে দিয়ে চলে এসেছি. কাকিমা আমার দিকে তাকিয়ে সেক্সি ভাবে আবার একবার হাসলো আর বলল মিষ্টি ছেলে. নে তুই এবার খেতে শুরু কর. আমি খেতে শুরু করলাম, কাকিমা খুব ভালো করে আমায় সব খাবার পরিবেশন করে দিল. আমার খাওয়া হয়ে গালে আমি বাইরে হাত ধুতে গেলাম তখন কাকিমা খাওয়া শুরু করলেন. আমি একদিকে এসে শুয়ে পরলাম, আর এক দৃষ্টিতে কাকিমার সুন্দর কোমর আর পেটের দিকে তাকিয়ে থাকলাম. আমি ভাবতে লাগলাম এই সুন্দর জিনিস গুলি আমার থেকে মাত্র কয়েক ইঞ্চি দুরে ছিল নগ্ন হয়ে কিন্তু আমি কিছুই করতে পারলামনা. কাকিমার ও খাওয়া হয়ে গেল কাকিমা ঘরের মধ্যে খাবার পরিষ্কার করতে এলেন. আমি চোখ বন্ধ করে শুধু ভেবে চলেছি, ইস আমার যদি আগে একটা অভিজ্ঞতা থাকত তাহলে হয়ত সত্যি ই এত সহজে হার মান্তামনা. আমি মনে মনে বললাম যাই হয়ে যাক পরের বার আর আমি হারছিনা.
আমি সুয়ে আছি এমন সময় হঠাত আমার মুখের ওপর একটা গরম নিশ্বাস পড়তে শুরু করলো. আমি চোখ খুলতেই দেখি কাকিমা আমার মুখের ওপর ঝুকে আছে. আমি কিছু বলার আগেই দেখি কাকিমা নিজের দুটো ঠাটের মধ্যে থেকে লাল রঙের লম্বা জিভটা বার করে আমার সারা গালে চাটতে শুরু করলেন. আমি কিছু বলার ও সুযোগ পেলামনা. কাকিমা প্রচন্ড স্পিড এ আমার পুরো মুখে চাটতে সুরু করলেন. আমার পুরো মুখটা কাকিমার লালায় ভরে গেল. কাকিমার নাক আর মুখ দিয়ে প্রচন্ড গরম নিশ্বাস আমার মুখে পড়তে লাগলো. আমার খুব ভালো লাগছিল কিন্তু অসয্য গরম লাগছিল. আমি ঘামতে শুরু করলাম. কাকিমা আমার দিকে একবার ও না তাকিয়ে নিজের দুটো হাত আমার বুকের ওপর ভর করে প্রচন্ড জোরে জোরে নিজের মাথাটা নাড়িয়ে নাড়িয়ে আমার ঠোট, গাল, মুখ আর গলায় চাটতে লাগলেন. কাকিমা প্রচন্ড জোরে জোরে হাপাছিলেন, আমি বুঝতে পারছিলাম কাকিমা ঠিক কতটা উত্তেজিত হয়ে পড়েছেন. এইভাবে কাকিমা প্রায় ১০ মিনিট নিজের জিভ দিয়ে আমায় চাটতে চাটতে হঠাত আমায় জোর করে টেনে তুললেন ও নিজের কলে আমায় বসিয়ে দিলেন. কাকিমা দু হাত আমার পেটের চারপাশে জড়িয়ে ধরে আমার কান আর ঘরে চাটতে আর চুমু খেতে লাগলেন. কাকিমা আমার কানের কাছে মুখ তা নিয়ে গিয়ে একবার আসতে করে বললেন উমমমম সমু তোর সরির্তা কি নরম রে তোকে আজ প্রচুর আদর করব. বলেই উনি আরো জোরে জোরে চুমু আর চাটতে শুরু করলেন. আমি একটাও কোন কথা বললামনা. প্রায় অধ ঘন্টা উনি এভাবে আমায় আদর করে গালেন, অনার হাতটা খুব সুন্দর ভাবে আমার গেন্জিতার তোলা দিয়ে পেট আর কোমরে হাত বলাতে লাগলেন. কিছুক্ষণ বাদে উনি শান্ত হয়ে গালেন আর দুটো ঠোট দিয়ে আমার কাধ তাকে ধরে থাকলেন. ২ মিনিট এরকম থাকার পর উনি আসতে করে আমার দুটো থাই ধরে আমাকে নিজের দিকে মুখ করে বসালেন. তারপর নিজের মাথাটা আমার মাথার সাথে ঠেকিয়ে চোখ বুজে কিছুক্ষণ থাকলেন. আমিও চোখ বন্ধ করে ফেলেছি. উনি আসতে আসতে বলতে লাগলেন আমি জানি সমু তুই কাকিমাকে প্রছন্দ বাজে মেয়ে মনে করছিস. বাজেই তো এত বারো পাপটা কি অন্য কেউ করতে পারে নাকি. আমি তোকে কিছু বোঝাতে পারবনারে. তুই আমায় ভাব যত ইচ্ছে খারাপ. এবার আমি চোখ তা খুললাম দেখি কাকিমার দু গাল বেয়ে চোখের জল পড়ছে. আমার আর কাকিমার চোখে চোখ পড়ল. দেখছি কাকিমা ফুপিয়ে ফুপিয়ে কাদছে. আমি এবার বললাম কি হয়েছে তোমার আমায় বলনা কাকিমা. এবার আর কাকিমা নিজেকে ধরে রাখতে পারলনা. প্রচন্ড জোরে আমায় জড়িয়ে ধরে হাউ হাউ করে কাদতে শুরু করলো. আমি কিছু বুঝতে পারছিলামনা কি করব. আমি আসতে আসতে কাকিয়ামার পিঠে হাত বুলিয়ে দিতে লাগলাম. কাকিমা আরো জোরে কাদতে শুরু করলো. আমি কাকিমা কে সান্তনা দিতে শুরু করলাম, কেদনা কাকিমা আমি তোমায় খুব ভালো মনে করি, আমায় বিশ্বাস কারো কাকিমা. আমি তোমার সব কষ্ট গুলো বুঝব, আমায় বল তুমি কেন কাদছো প্লিস বল আমায়. কাকিমা এই কথা সুনে প্রচন্ড জোরে জোরে আমার দুগালে অনেক বার চুমু খেল. তারপর আমার মুখোমুখি মাটির দিকে তাকিয়ে বলতে শুরু করলো, তোর কাকুকে আমি খুব ভালবাসতাম রে কিন্তু তোর কাকু কোনদিন আমায় ভালোবাসেনি রে আমায় কোনদিন বোঝেনি. আমি রোজ বিছানায় সুয়ে ছটপট করি, কিন্তু ও একবার ফিরে দেখেনা. আমাদের বয়সের ডিফারেন্স তা এত বেশি যে এখন আর তোর কাকু আমার সাথে শুতে পারেনা. আজ বহু বছর ধরে আমার মনে একটা আগুন জলছে. এক নিশ্বাস এ নিজের কথাটা শেষ করে কাকিমা আমার দিকে তাকালো. আমিও কাকিমার চোখের দিকে তাকিয়ে বলে ফেললাম কাকিমা আমি তোমায় খুব ভালবাসি আমায় আসতে আসতে বারো হতে দাও আমি তোমায় সুখী করব. তোমার যখন ই মজা করতে ইচ্ছে হবে আমায় ডাকবে. শুধু এটাই ভেব যে আমি তোমার অনুগত দাস. আমার কথাটা শেষ করে আমি কাকিমার দুগাল আমার দুহাত দিয়ে চেপে ধরে একটু আদরের গলায় বললাম বুঝলে. কাকিমার চোখে জল আমার দিকে এক দৃষ্টিতে তাকিয়ে আছে, কিন্তু কাকিমা হাসার চেষ্টা করছে. হা এটাই আমার জীবনের প্রথম প্রেম. ওই মুহুর্তেই আমি আমার কাকিমার প্রেমে পরে গাছিলাম. মনে হচ্ছিল একটা মহিলা যে সুখী নয় আমার মতো সাধারণ একটা ছেলেকে জড়িয়ে ধরে সুখী হতে চায়. তাকে আমি ভালবাসি নয়তো আর কি. এক দৃষ্টিতে কাকিমার দিকে তাকিয়ে থাকলাম আর ভাবতে লাগলাম. কাকিমাও আমার দিকে তাকিয়ে থাকলেন.
কাকিমা এক অদ্ভুত রকম সন্তুষ্টি প্রকাশ করলো নিজের দু চোখ দিয়ে. আমার দু গাল ধরে আমার ঠোটের ওপর নিজের ঠোট গুলো রেখে খুব জোরে জোরে চুষতে লাগলো. আমিও প্রচন্ড আকর্ষণে কাকিমে পিঠটা শক্ত করে জড়িয়ে ধরলাম. মাঝে মধ্যে কাকিমা নিশ্বাস নেওয়ার জন্য নিজের মুখটা অল্প করে সরিয়ে নিছে আর খুব আসতে আসতে সমু ওমম উমম আহ্হঃ বলে শব্দ করছে আর কিচুখ্হনের মধ্যে আবার ঠোট জিভ দিয়ে আমার মুখের ভেতর তা চাটতে সুরু করছে. এতক্ষণ আমি শান্ত ছিলাম, কিন্তু আমিও আর পারলামনা হাতটা পিঠ থেকে সরিয়ে অর দু গালে চেপে ধরলাম আর প্রচন্ড জোরে জোরে চুমু খেতে লাগলাম. কাকিমার লালাটা কি মিষ্টি. আমি খুব জোরে জোরে কাকিমার জিভ আর ঠোট দুটো চুষতে লাগলাম. কাকিমা মুখটা ঘুরিয়ে যেই নিজে বেশি জোরে চুষবে বলে চেষ্টা করছে আমি অমনি আরো জোরে মুখটা ঘুরিয়ে দিয়ে চুষতে লাগলাম. কাকিমা খুব জোরে জোরে কাপছে, আমি বুঝলাম কাকিমা বিশাল রকম ভাবে উত্তেজিত হয়ে উঠেছে. কাকিমা আপ্রাণ চেষ্টা করছেন আমাকে ডমিনেট করার, কিন্তু আমি নিজের প্রায় সব জোর লাগিয়ে দিয়েছি. এবার কাকিমাও গায়ের জোর লাগাতে সুরু করলেন. প্রচন্ড জোরে আমার দু গাল ধরে একদিকে বাকিয়ে রাখলেন, আমি আর মাথাটা নাড়াতে পারলামনা. তবে আমিও হল ছাড়িনি, কাকিমা যত জোরে আমার ততটা চুষছেন তার চেয়ে বেশি জোরে চোষার চেষ্টা করলাম. কাকিমা কিছুতেই হার মানতে চাইছেননা. উনি চেষ্টা করছেন আমায় ডমিনেট করতে কিন্তু আমি সেই সুযোগ দিছি না. কাকিমা খুব ঘামতে সুরু করলেন. আমি বুঝতে পারছিলাম কাকিমা এভাবে চলতে দেবেননা. হঠাত কাকিমা একটা হাত গাল থেকে সরিয়ে আমার কোমরে দিলেন, আর আসতে আসতে আমায় নিচের দিকে ঠেলতে লাগলেন. যেহেতু অনার হাত তা কোমরে দেওয়া ছিল তাই আমি আসতে করে নিচে সুয়ে পরলাম. কাকিমা খুব দ্রুত আমার দুটো থাই এর ওপর চেপে বসলেন আর আমার দু হাত দুপাশে চেপে ধরলেন. এবার আমি অসহায়. কাকিমা আবার প্রচন্ড জোরে আমায় কিস করতে সুরু করলেন. কিন্তু আমি হার মানলামনা. আমিও খুব জোরে কিস করতে শুরু করলাম. কাকিমা হয়ত আমায় হারানোর জন্যই আমার মুখ থেকে নিজের মুখটা বার করে নিলেন. তারপর আমার দুপাশের ঘাড়ে ভিশন জোরে জোরে চুমু খেতে লাগলেন. আমি তাও হার মানিনি আমি নিজের মাথাটা অল্প করে উঠিয়ে কাকিমার ঘাড়ে চুমু খেতে লাগলাম. কাকিমা এবার হয়ত আরো বেশি উত্তেজিত হয়ে পড়লেন. এবার উনি একবার এদিকের ঘাড়ে একবার ওদিকের ঘাড়ে নিজের মুখটা নিয়ে যেতে লাগলেন. আমি চেষ্টা করলাম অর সাথে তাল মিলিয়ে ঘর ঘুরিয়ে ঘুরিয়ে ওকে চুমু খাওয়ার, কিন্তু পারলামনা. আমি নিচে সুয়ে আছি, তাই শরীর কুলালোনা. আমি নিজেকে পুরো কাকিমার হাতে সপে দিলাম. চুপ করে মাথা তা নিচে রেখে সুয়ে থাকলাম. শুধু উত্তেজনায় কাপতে থাকলাম আর উমম আমম কাকিমা ওহহ বলে আওয়াজ করতে লাগলাম. কাকিমা এতে আরো খুশি হয়ে গালেন আর প্রচন্ড জোরে জোরে আমায় চাটতে লাগলেন. আমার খুব ভালো লাগছিল. কাকিমা ভিশন রকম উত্তেজিত হয়ে পরেছে, কাকিমা আমার হাত গুলো ছেড়ে দিয়ে আমার গেঞ্জিটা দু হাত দিয়ে ধরল আর টান মেরে চিরে ফেলল. আমি এখন খালি গায়ে সুয়ে আছি আর কাকিমা আমার সারা গায়ে চুমু খাচ্ছে. আমি আনন্দে মাথাটা একবার এদিক একবার ওদিক করছি. এদিকে কাকিমাও পাগল হয়ে গাছেন আনন্দে. উনি এবার হাত তা কোমরে দিয়ে জোরে আমার পান্ত্তা টেনে খুলে দিলেন আর ছুড়ে দরজার কাছে ফেলে দিলেন. কাকিমা নিজের মুখটা নিচে নিয়ে গালেন আর আমার ধনটা নিজের মুখে পুরে নিলেন. পুরো বাপারটা এক মিনিট এর ও কম সময়ে হয়ে গেল. কাকিমা জিভটা ঘুরিয়ে ঘুরিয়ে আমার ধনের টুপির মতো অংশটা চাটতে লাগলেন আর তার সাথে সাথে খুব জোরে চুষতে লাগলেন. আমি চোখ বন্ধ করে দাদর ওই কথাটা মনে করার চেষ্টা করলাম যে আমায় নিজেকে শান্ত রাখতে হবে কাকিমাকে খুশি করতেই হবে. এদিকে কাকিমা প্রচন্ড আনন্দে খুব জোরে জোরে আমার ধনটা চুষে যাচ্ছেন. আর আমি মনে মনে বলছি শান্ত হ সমু শান্ত হ. মন আর শরীর এক হচ্ছেনা. আমার তল্পেত্তা কেমন গুলিয়ে উঠছে, শরীরটা মচর দিছে আর চোখটা বুজে আসছে. আমি চেষ্টা করছি নিজেকে কন্ট্রোল করতে কিন্তু আমার শরীর আর পারছেনা. কাকিমা চুষেই চলেছেন, আমি আর পারলামনা সয্য করতে লাফিয়ে নিজের শরীরটাকে তুলে ধরে কাকিমার মাথাটা দুহাত দিয়ে চেপে ধরলাম. কাকিমাও আমায় ব্যালান্স করার জন্য জোরে আমার পাছাটা চেপে ধরলেন. সরির্তা প্রচন্ড জোরে দুলে উঠলো, আমার ধন থেকে বীর্য বেরোতে শুরু করলো. কাকিমা আসতে আসতে মুখটা সরিয়ে নিলেন, কাকিমার ঠোট গাল বেয়ে সারি আর ব্লাউজ এ আমার বীর্য ভর্তি হয়ে গেল. আমার সরির্তা অবশ হয়ে এলো. আমি আসতে আসতে হাতে ভর দিয়ে আবার শরীরটা নিচে সুইয়ে দিলাম. আমার চোখ তা বুজে এলো, আমি চোখ বন্ধ করে নিলাম. এদিকে কাকিমার মুখে চরম অতৃপ্তি, কাকিমা হয়ত উনি ভাবতেও পারেননি এত তারাতারি সব শেষ হয়ে যাবে বলে. আমি অবশ হয়ে পরে আছি. কাকিমা আসতে আসতে মুখটা আমার কানের কাছে নিয়ে এলেন আর বললেন ওঠ সমু তুই আমায় ভালোবাসিস তোকে উঠতে হবে সমু আমায় সুখ দিতে হবে. ওঠ লক্ষী ছেলে প্লিজ ওঠ. আমার মন বলছে উঠতে, শরীর সয় দিচ্ছেনা. কোনরকমে আমি উঠে বসলাম. কাকিমা আমার মুখের কাছে নিজের মুখটা নিয়ে গিয়ে বলল কিরে সমু ক্লান্তি লাগছে আমি জানি তুই আর পারবিনা. আমার জন্য একটা কাজ কর তুই. আমি কাকিমার দিকে তাকালাম, দেখি কাকিমা নিজের লালা সারি আর হলুদ সায়াটা ওপরে তুলছে. কাকিমা আমার মাথাটা ধরে নিচে নামিয়ে দিল. আমিও আমার মাথাটা আসতে আসতে কাকিমার দুই থাইতে নিয়ে গেলাম. কাকিমা আসতে করে বলল চ্যাট সমু খুব জোরে জোরে চ্যাট. আমার সরির্তা আর পারছিলনা, তবুও আমি চুল গুলো হাত দিয়ে সরিয়ে জিভটা কাকিমার লাল রঙের যোনিতে নিয়ে গেলাম আর ঘুরিয়ে ঘুরিয়ে চাটতে লাগলাম. কাকিমা আনন্দে চিত্কার করতে লাগলেন আঃ আঃ ওমা ওমা বলে. এদিকে ঝুকে পরে আমিও আর চাটতে পারছিলামনা আমার পিঠে বিশাল বাথ করছিল, শরীরটা খুব দুর্বল হয়ে গাচ্ছিল. আমি একটা হাত দিয়ে নিজের কোমরটা ধরলাম যন্ত্রনায়. কাকিমা ইটা বুঝতে পেরেছিলেন. উনি আসতে করে বললেন কিরে সমু যন্ত্রনা হচ্ছে আয় তোর পা গুলো আমার শিরের ওপর উঠিয়ে দে. আমিও কাকিমার কথা মতো নিজের পুরো শরীরটা কাকিমার ওপর উঠিয়ে দিলাম. এখন কাকিমার জনিত আমার মুখে আর আমার চুপসে যাওয়া ধনটা কাকিমার মুখের সামনে. কাকিমা আবার আসতে আসতে আমার ধনটার টুপিতাকে জিভ দিয়ে চাটতে লাগলেন. আমার শরীরের মধ্যে দিয়ে একটা শিহরণ বয়ে গেল আর এটাই যেন একটা অনুঘটকের কাজ করলো. আমি এবার খুব জোরে জোরে কাকিমার জনিত চুষতে সুরু করলাম আমার জিভটা প্রায় পুরোটাই ভেতরে ঢুকতে আর বার করতে শুরু করলাম. কাকিমাও এর ফলে প্রচন্ড উত্তেজিত হয়ে পড়ল. কাকিমাও খুব জোরে জোরে আমার ধনটা চুষতে আর আনন্দে চিত্কার করতে লাগলেন. আমি যেন শরীরে আবার বল ফিরে পেলাম. আমার ধনটা এক মিনিট এর মধ্যে আবার আগের মতো লম্বা হয়ে গেল. কাকিমা এতে খুব আনন্দ পেয়ে আরো জোরে জোরে চুষতে সুরু করলেন. এরকম প্রায় ৫ মিনিট চলল. কিন্তু হঠাত আমার শরীরটা আবার গুলিয়ে উঠতে শুরু করলো. আমি বুঝতে পারলাম আমি আবার হেরে যেতে চলেছি, তাই আমি প্রচন্ড জোরে জোরে কাকিমার জনিত চাটতে সুরু করলাম যদি কাকিমা একটু হলেও আনন্দ পায়. আমি আর পারলামনা পিচকিরি দিয়ে আমার পুরো বীর্য আবার বার করে দিলাম. কাকিমার পুরো মুখ আমার বীর্যে ভর্তি হয়ে গেল. আমি আর পারলামনা. কাকিমার ওপর থেকে সরে গিয়ে পাশে সুরু করলাম. এদিকে কাকিমা বলেই চলেছেন প্লিজ সমু একটু বোঝ, প্লিজ উঠে বস. আমি কোনো রকমে কাকিমার দিকে তাকিয়ে বললাম আমি আর পারবনা কাকিমা আমায় ক্ষমা কারো. কাকিমা হতাশায় আমার পাশে সুয়ে পড়ল. আমি দেখছি কাকিমার দু চোখ দিয়ে জল গড়িয়ে পরছে. কাকিমা কে সান্তনা দেওয়ার মতো শক্তি ও আমার মধ্যে আর অবশিষ্ট নেই. আমি সুধু তাকিয়ে থাকলাম কাকিমা ফুপিয়ে ফুপিয়ে কেদে চললেন. আমি আল্টো করে চোখ তা খুলে তাকিয়েই থাকলাম আর মনে মনে বললাম আরেক বার সুযোগ পাই আমি তোমায় সুখী করবই আমি যে তোমায় ভালবাসি. কাকিমা এরকম কিছুক্ষণ কাদার পর আসতে আসতে চোখের জল মুছলেন. তারপর সাড়ি আর সায়াটাকে আবার কোমরের কাছে তুলে আসতে আসতে নিজের আঙ্গুল গুলো ওখানে রাখলেন. আমি বুঝলাম আমার অক্ষমতা উনি নিজেই পুষিয়ে দেওয়ার চেষ্টা করছেন. আমি আমার হাতটা কাকিমার কপালে ঠেকিয়ে হাত বুলিয়ে দিতে লাগলাম, উনি কোনো ভ্রুক্ষেপ না করে জোরে জোরে আঙ্গুল গুলো ঢোকাতে আর বার করতে লাগলেন.
[+] 3 users Like ronylol's post
Like Reply
#11
পর্ব ৯: দাদার প্রথম বেইমানি
আমি এক দৃষ্টিতে কাকিমার দিকে তাকিয়ে আছি, কাকিমা চোখ বুজে প্রচন্ড জোরে আঙ্গুলটা একবার ভেতরে একবার বাইরে করে যাচ্ছে. কাকিমার হলুদ সায়া আর লাল সারিত কোমরের চেয়েও বেশি ওপরে উঠে গাছে. কাকিমা উফ ওহঃ আহঃ ওমা বলে চিত্কার করে চলেছেন. এদিকে হঠাত আমি দেখি জানলার সামনে একটা ছায়া পরছে. আমি জানি ওটা বুবাই দাদার. আমি ওদিক থেকে মুখটা ফিরিয়ে নিয়ে না দেখার ভান করলাম. কিন্তু আমি দেখি আসতে আসতে বুবাই দাদা ভেতরে ঢুকছে পা টিপে টিপে. আমি আর চোখে তা দেকছি. ও কাকিমার পয়ের সামনে বসলো, হঠাত ও কাকিমার দুটো থাই তে হাত দিয়ে নিজের হাতটা সোজা সামনের দিকে এগিয়ে নিয়ে চলল. এই আকস্সিকতায় কাকিমার হুশ ফিরল আর কাকিমা চোখ খুলে দেখলেন. ওকে দেখে কাকিমা ছিটকে পেছনে চলে গেলেন আর সারিত টেনে আবার নিচে নামিয়ে দিলেন. ভয়ে কাপতে কাপতে কাকিমা বলে উঠলেন একই বুবাই তুই. ও এক দৃষ্টিতে কাকিমার দিকে তাকিয়ে থাকলো. কাকিমা তো ভয়ে জবুথবু হয়ে বসে থাকলেন. প্রায় এভাবে ২ মিনিট কাতার পর ও কাকিমার দিকে তাকিয়ে বলে উঠলো, কাকিমা আমি অনেক ক্ষণ আগে নিচে চলে এসেছিলাম. তোমার এত দুখ্য তা আমায় বলবে তো. আমি তো বাড়ির সবচেয়ে বারো আর আমার সরিরে পরিনত ভাব ও এসে গেছে. আমি কি তোমার শত্রু কাকিমা. আমায় বিশ্বাস কারো কাকিমা আমি তোমায় প্রচন্ড সুখী করব, তুমি কোনো কষ্ট পাবেনা আর. দেখবে এর পর থেকে তুমি আর কষ্ট পাবেনা. রোজ স্নান করার সময় আমি তোমায় দেখি, তুমিও তা যেন. কখনো আকার ইঙ্গিতে আমায় সব বুঝিয়ে দিতে পরতে. প্লিজ কাকিমা আমায় বিশ্বাস কারো. এই বলতে বলতে ও একদম কাকিমার কাছে চলে গেল. আমি ক্লান্ত হয়ে সব ই দেখছি. কাকিমা বলে উঠলেন বুবাই তুমি নিজের রুম এ চলে যাও, আমি ভুল করেছি. কিন্তু তুমি সব ভুলে যাও দিয়ে নিজের রুম এ চলে যাও. ও সামনে গিয়ে আসতে করে কাকিমাকে বলল একটা সুযোগ দাওনা কাকিমা তারপর বোলো. কাকিমা নিচের দিকে মুখ করে বসে রইলো. দাদা এবার কাকিমার সামনে এগিয়ে গেল. কাকিমার দুহাত ধরে বলল এস আমার কাছে প্লিজ এস, তোমাকেও তো বাচতে হবে এভাবে বুকে কষ্ট চেপে রেখে কি কেউ বাচতে পারে নাকি. দাদা নিজের দু হাত প্রসারিত করে বুকটা বাড়িয়ে দিল. কাকিমা আসতে আসতে মুখ তুলে অর দিকে তাকালো. তারপর আবার ফুপিয়ে ফুপিয়ে কাদতে শুরু করলো আর ওর বুকে ঝাপিয়ে পরে ওকে জড়িয়ে ধরল. দাদা সুধু একটু হেসে কাকিমাকে বলল ধুর বোকা কাদছো কেন হাসো তুমি, প্লিজ হাসো নয়তো আমি চলে যাব. কাকিমা ওর বুক থেকে মাথাটা সরিয়ে ওর দিকে তাকালো আর অল্প একটু হাসলো. দাদা এবার আসতে আসতে ওর দু হাত কাকিমার গালে রাখল. আর ঝড়ের বেগে নিজের দুটো থট কাকিমার থটের ওপর বসিয়ে দিল. দাদা আমায় বলেছিল ও অনেকবার বেশ্সা পারে গেছে আর মজা করেছে. তাই আমি জানি ও ঠিক কাকিমাকে কন্ট্রোল করে নেবে, ওর প্রচুর অভিজ্ঞতা মেয়েদের বাপারে. আমি করুন দৃষ্টিতে তাকিয়ে আছি, যে মহিলার প্রেমে আর এক মুহূর্ত আগে আমি পড়েছিলাম ও তাকে পাগলের মতো করে চুমু খাচ্ছে. ও কাকিমার মাথাটাকে একটু পেছন দিকে হেলিয়ে রেখেছে আর গায়ের সমস্ত জোর দিয়ে কাকিমার জিভ থট আর মুখ টাকে চুষছে. কাকিমাও নিজের দুহাত দিয়ে ওর চুলটাকে ধরে ওকে আদর করছে. আমার দেখতে খুব একটা ভালো লাগছিলনা, কিন্তু আমি কি বা করতে পারি. আমার পখ্হে ওই বয়সে কাকিমা কে সন্তুষ্ট করা সম্ভব ছিলনা. আসতে আসতে দাদা কাকিমার মাথাটাকে নিচে ফেলে কাকিমাকে মাটিতে সুইয়ে দিল. কাকিমাও এবার খুব উত্তেজিত হয়ে পড়েছে. ও কাকিমার ঠোট গুলো খুব জোরে জোরে চাটছে আর উম আঃ উম করে মুখ দিয়ে আওয়াজ বার করছে. কাকিমাও নিজের ঠোট আর জিভ্তাকে নাড়িয়ে ওকে সমান ভাবে সাহায্য করছে. কাকিমা একটা হাত দিয়ে দাদার চুলটাকে ধরে রেখেছে. আর অন্য হাতটা দাদার গেঞ্জির মধ্যে ঢুকিয়ে দাদার পিঠে হাত বোলাচ্ছে. দাদাও এতে খুব উত্তেজিত হয়ে পরছে. এবার দাদা নিজের মুখটা সরিয়ে নিয়ে উঠে বসলো. প্রথমে দাদা নিজের গেঞ্জিটা খুলে ফেলে দিল তারপর একটানে কাকিমার কাপড়টা বুক থেকে সরিয়ে দিল, তারপর কাপর্তাকে টেনে খুলে নিল. এখন কাকিমা শুধু হলুদ সায়া আর সাদা ব্লাউজ এ রয়েছেন. ও আবার কাকিমার ওপর ঝাপিয়ে পড়ল এবার অর দুটো হাত ই কাকিমার বিশাল দুটো দুধের ওপর. ও নিজের ঠোট দুটো আবার কাকিমার মুখের মধ্যে ঢুকিয়ে দিল আর প্রচন্ড জোরে জোরে জিভ আর ঠোট দুটো চুষতে লাগলো. এদিকে দু হাত দিয়ে ও পাশবিক জোরে কাকিমার দুটো দুধ কে চটকাতে লাগলো. কাকিমার প্রচন্ড যন্ত্রনা হচ্ছে তা কাকিমার মুখটা দেখলেই বোঝা যাচ্ছে. কাকিমা একবার মাথাটা এদিক একবার ওদিক করে যাচ্ছে, আর কিছু বলার চেষ্টা করছে. কিন্তু দাদা ওকে সুযোগ ই দিচ্ছেনা কিছু বলার. দাদা প্রচন্ড জোরে জোরে কাকিমার বিশাল দুটো মাই কে টিপে যাচ্ছে. কাকিমা কিছুটা জোর করেই মুখটা সরিয়ে নিয়ে ওকে বলল প্লিজ বুবাই একটু আসতে আমার খুব লাগছে. কিন্তু দাদা অর কোথায় কোনো কান না দিয়ে আবার অর মুখের মধ্যে নিজের মুখটা ঢুকিয়ে দিয়ে প্রচন্ড জোরে জোরে অর জিভ আর মুখের ভেতর তা চাটতে আর চুষতে লাগলো. কাকিমা নিজের বন্ধ হওয়া মুখটা দিয়ে একটা গোঙানির মতো শব্দ বার করতে লাগলেন আর হাত পা নাড়াতে নাড়াতে নিজের যন্ত্রনাটা বোঝাতে চাইলেন. কিন্তু এদিকে বুবায়দাদা ছাড়বার লোক নয়. ও আরো জোরে জোরে দুধ গুলো টিপতে লাগলো আর দুধের শক্ত বতা গুলোকে ধরে সামনের দিকে টানতে লাগলো. এবার কাকিমার যন্ত্রনাটা অসয্য হয়ে গেল আমার খুব খারাপ লাগছিল আমিও তো কিছুই বলতে পারিনা কারণ প্রথম সুযোগটা তো আমি ই পেয়েছিলাম. আমি সফল হয়ে গালে দাদা কোনো সুযোগ ই পেতনা. কাকিমা প্রচন্ড জোরে জোরে গোঙাতে শুরু করে দিল.
কাকিমার অবস্থা শোচনীয় হয়ে পড়ল. কাকিমা প্রায় অসহায় ভাবে কাদতে শুরু করে দিলেন আর প্রচন্ড জোরে চটপট করতে লাগলেন. আর না পেরে জোরে দাদার চুলের মুতিতা ধরে ওকে উল্টে পাশে ফেলে দিলেন, আর অর ওপর সুয়ে পরে অর গালে একনাগারে জোরে জোরে চর মারতে শুরু করলেন. প্রায় টানা দু মিনিট কাকিমা দাদাকে চর মারতে শুরু করলেন, দাদার দু গাল লাল হয়ে গাছে. ঘটনার আকস্মিকতায় আমি আর দাদা দুজনেই বিশাল ভয় পেয়ে গেলাম. দাদা ভয়ে হাপাচ্ছে. এরপর কাকিমা অর দিকে তাকিয়ে একটু হাসলেন আর সোজা নিজের হাতটা অর পান্তের ওপর দাড়িয়ে থাকা লম্বা বাড়াতে রাখলেন আর ওটাকে ধরে চটকাতে লাগলেন. দাদা আনন্দে মাথাটা এপাশ ওপাশ করতে লাগলো. কাকিমা হঠাত দাদার পান্তা কোমরের কাছে হাত দিয়ে ধরল আর এক টান মেরে ওটা খুলে ফেলে দিল. দাদা এখন সম্পূর্ণ নগ্ন হয়ে কাকিমার সামনে সুয়ে আছে, দাদা প্রচন্ড ভয় পেয়ে গাছে. কাকিমা একফোটা সময় নষ্ট না করে নিজের মুখটা দাদার বিশাল ধন্তার কাছে নিয়ে গেল, আর জিভ দিয়ে টুপির মতো অংশটা চাটতে শুরু করলো. আসতে আসতে অর্ধেকের বেশি ধনটা কাকিমার মুখের মধ্যে ঢুকে গেল. কাকিমা একবার ধনটা মুখে পুরতে আর একবার বার করতে লাগলেন. হঠাত কাকিমা টুপির মতো অংশটায় হালকা করে একটা কামর দিলেন. দাদা যন্ত্রনায় চিত্কার করে উঠলো. আবার কাকিমা খুব স্নেহের সাথে ধনটা চুষতে আর হাত দিয়ে নাড়াতে সুরু করলো. দাদার যন্ত্রনাটা আসতে আসতে মিলিয়ে গেল. হঠাত কাকিমা দাদার দুটো অন্ডকে হাত দিয়ে জোরে চিপে দিলেন আর দাদা প্রচন্ড যন্ত্রনায় লাফিয়ে উঠলো. কাকিমা আবার দাদার ধনটা নাড়িয়ে নাড়িয়ে মুখ দিয়ে চেতে দিতে আর চুষতে লাগলো. এরকম ভাবে কাকিমা দাদাকে ক্রমাগত কষ্ট আর আনন্দ দুই ই দিতে থাকলেন. দাদার শরীরটা দুলে দুলে উঠছে. আমি বুঝলাম যে দাদার ও এবার হেরে যাওয়ার সময় এসেছে. কিন্তু আমাকে অবাক করেই দাদা কাকিমার থেকে নিজের ধনটা ছাড়িয়ে নিয়ে কাকিমাকে নিচে ফেলে দিল আর কাকিমার ওপর সুয়ে পড়ল. দাদার শরীরটা তখন কাপছে, দেখে মনে হচ্ছে দাদা বুঝি স্কুল এ ১০০ মিটার রচে এ দৌড়ে এসেছে. দাদা জানে অর পখ্হে আর বেশিক্ষণ সম্ভব নয়. তাই ও নিজের দুহাত দিয়ে কাকিমার সায়া আর সারিটা টেনে কোমরের ওপর তুলে দিল. এক হাতে নিজের বারাটা ধরে কাকিমার যোনিতে ওটাকে বসলো. একটা খুব জোরে চাপ দিতে প্রায় অর্ধেকটাই ভেতরে ঢুকে গেল আর কাকিমা মুখ দিয়ে একটা আহ্হঃ করে আওয়াজ করলেন. দাদা আবার একটা চাপ দিল এবার পুরো বাড়াটাই ভেতরে ঢুকে গেল. এরপর দাদা প্রচন্ড জোরে জোরে ওপর নিচ করতে লাগলো. দাদার বারাটা একবার ঢুকছে একবার বেরোচ্ছে. আর দাদা প্রচন্ড জোরে জোরে কাকিমার মিতা টিপে চলেছে. কাকিমার মুখের ভাব দেখেই মনে হচ্ছিল কাকিমা খুব আরাম পাছে, তাই কাকিমা আর বাধা দিলনা ওকে. এরকম কিছুক্ষণ চলার পর হঠাত কাকিমার শরীরটা ভিশন ভাবে নড়ে উঠলো. আমি বুঝলাম কাকিমা একদম শেষ মুহুর্তে দাড়িয়ে আছেন. হঠাত কাকিমা লাফ দিয়ে দাদাকে জড়িয়ে ধরে বসে পড়লেন. দাদার বারাটা কাকিমার গুদের ভেতরেই রয়েছে. কাকিমা খুব কাপছে আর শরীরটা দুলে দুলে উঠছে. এদিকে কাকিমার এই উত্তেজনা দেখে দাদাও আর নিজেকে ধরে রাখতে পারলনা. দাদার শরীরটাও ভিশন ভাবে নড়ে উঠলো. দুজনেই অমা ঊঊ আহঃ করে খুব জোরে শব্দ করে একে অপরকে জড়িয়ে ধরে রাখল. তার ৫ মিনিট পর দুজন একে অপরের থেকে ছাড়িয়ে নিয়ে দুপাশে সুয়ে পড়ল.
আর কিছুক্ষণের মধ্যেই অভিদা আর পাপুদা চলে আসবে, তাই দাদা আমায় দেকে নিয়ে অপরের ঘরে চলে গেল. কাকিমাও নিজের সারিটা ঠিক করে নিয়ে সুয়ে পড়লেন. বিকেলে প্রায় ৫:৩০ তে আমার ঘুম ভাঙ্গলো. দেখি দাদা তখন ও ঘুমাচ্ছে. আমি আসতে আসতে কাকিমার ঘরে গেলাম গিয়ে দেখি অভিদা আর পাপুদা নতুন জামা কাপড় পরে রেডি হচ্ছে কথাও যাওয়ার জন্য. আমায় দেখে কাকিমা বললেন সমু তুইও ওদের সাথে মামাবাড়ি থেকে ঘুরে আয়. আমি কাকিমার দিকে তাকিয়ে থাকলাম, কাকিমা বলল ঠিক আছে না যেতে চাইলে যাসনা. ওপরে গিয়ে বুবাই কে বল ওদের মামাবাড়িতে ছেড়ে দিয়ে আসতে. আমি ওপরে গিয়ে বুবাই দাদাকে বললাম অভি আর পাপুদাকে ওদের মামাবাড়িতে ছেড়ে দিয়ে আসতে. দাদা তো প্রচন্ড খুশি হয়ে গেল. দাদা জামা কাপড় পরে রেডি হয়ে গেল. কিছুক্ষণের মধ্যেই দাদা ওদের দুজনকে নিয়ে বেরিয়ে পড়ল. কাকিমার বাপের বাড়ি মাত্র ৪০ মিনিট লাগে বাস এ. দাদার আসতে বড়জোর ১ ঘন্টা লাগবে. আমি আসতে আসতে কাকিমার রুম এ ঢুকলাম আর কাকিমাকে পেছন থেকে জড়িয়ে ধরলাম. কাকিমা নিরুত্তাপ ভাবে আমার দিকে তাকালো. আমি হতাশার সাথে নিজের হাতটা সরিয়ে নিলাম. কাকিমা আমার মনের অবস্থা বুঝতে পেরে আমায় বলল সমু তর বয়স এখন অনেক কম, তুই এখন এইসব নিয়ে ভাবিসনা আগে বড় হয়ে যা তারপর এইসব করবি. আমি মনে একটা প্রচন্ড কষ্ট নিয়ে ওখান থেকে বেরিয়ে চলে এলাম. আমার রুম এ এসে আবার সুয়ে পরলাম, কখন যে আমার ঘুম এসে গাছে জানিনা. প্রায় ৭:৩০ নাগাদ আমার ঘুম ভাঙ্গলো. এতক্ষণে হয়ত দাদা এসে গাছে. আমি আসতে আসতে কাকিমার রুম এর দিকে যেতে লাগলাম. নিচে বারান্দায় আসতেই ওমা ওমা ওহঃ ওহঃ করে কাকিমার শব্দ আসতে লাগলো. আমি আরেকটু এগিয়েই দেখি বারান্দা আর কাকিমার রুম এর মধ্যের জায়গাতে একটা টেবিল রাখা থাকে, সেটাতে কাকিমা উলঙ্গ হয়ে বসে আছে. কাকিমার দুটো পা দাদার কাধের ওপর তোলা. দাদা টেবিলটার সামনে দাড়িয়ে নিজের বিশাল লম্বা বারাটা একবার যোনীর মধ্যে ঢোকাচ্ছে আর বার করছে. কাকিমা দু হাত দিয়ে পেছনের জানলার লোহার রড গুলোকে ধরে আছে. দাদা কখনো কাকিমার দুটো দুধ পুরোটাই নিজের মুখের মধ্যে পুরে ফেলছে. কখনো বা খুব জোরে জোরে টিপছে. আমি ওদের সামনে গিয়ে দাড়ালাম আমায় দেখে দাদা খুব জোরে রেগে গিয়ে বলল সমু তুই অপরের ঘরে গিয়ে পড়তে বস, নিচে নমবিনা. কাকিমা আমার দিকে একবার তাকালনা. আমার মনটা ভেঙ্গে গেল. আমি অপরের ঘরে গিয়ে চুপ করে সুয়ে থাকলাম. মাঝে মধ্যেই ওদের বিশাল চিত্কার আমার কানে আসতে লাগলো. প্রায় ৯তর সময় আমি খেতে নামলাম. তখন ওরা টেবিল এর ওপর নেই. আমি কাকিমার ঘরে ঢুকলাম. দেখি কাকিমা হাটুর আর হাতের ওপর ভর করে হামাগুড়ি দেওয়ার মতো করে ঘরের মেঝেতে বসে আছে. দাদা নিজের বিশাল ধনটা বার করে কাকিমার পোঁদের গর্তে ধরে আছে. আমি তাকিয়ে দেখি কাকিমার গর্তে থেকে লালা ঝরছে. আমি বুঝলাম দাদা অনেকক্ষণ ধরে চেতে চেতে ওই জায়গাটাকে পিছিল করে দিয়েছে. কাকিমা বলছে বুবাই আমার খুব ভয় করছে এর আগে আমি পেছনে কারুর বাড়া নিইনি. আমার খুব লাগবে. দাদা সুধু বলল আমি আছি তো বলেই গায়ের জোরে কাকিমার চুলের মুঠিটা ধরে খুব জোরে একটা চাপ দিল. দাদার অর্ধেকের বেশি বাড়া কাকিমার পোঁদের মধ্যে ঢুকে গেল. কাকিমা খুব জোরে চেচিয়ে বলে উঠলো, অমা আমায় মেরে ফেলল রে তর মায়ের পন্ড মারবি যা আমায় ছার. দাদা ততক্ষণে খুব জোরে জোরে কাকিমার পোঁদ ঠাপাতে শুরু করেছে. প্রথমে খুব কষ্ট হলেও কাকিমা আবার আনন্দ পেতে শুরু করলো. আমি বললাম কাকিমা আমার খিদে পেয়েছে. কাকিমা শুধু আঙ্গুল দিয়ে খাবার কোথায় আছে তা দেখিয়ে দিল. আমি ওখান থেকে নিজের রুম এ চলে এলাম. আমার দাদা যে আমাকে এভাবে ঠকাবে তা আমি কখনো ভাবতে পারিনি. আমি আর নিচে নামলাম না. প্রায় সকাল ৮ টা নাগাদ দাদা এলো রুম এ আর এসেই সুয়ে পড়ল. পিসির বাড়ি থেকে সবাই ফিরল প্রায় ১০ টার সময়. জেঠিমা বলল পিসেমসায় এর অবস্থা ভালো নয়. পিসি ওখানেই আছে. বাবা আর কাকু জেথুরাও আসেনি. আমি বুঝলাম কোনো একটা দুস্সংবাদ আসতে চলেছে.
[+] 4 users Like ronylol's post
Like Reply
#12
পর্ব ১০: দাদার দ্বিতীয় বেইমানি
আমি সারাটাদিন জেঠিমা আর মায়ের কাছেই থাকলাম. জেঠিমা আমায় বলল যে পিসেমশাই এর অবস্থা খুব খারাপ মনে হয় বাচবেনা. তর পিসির কথা ভেবে খুব খারাপ লাগে বেচারির কপালেই এত দুখ্হ ছিল. এদিকে আমাদের দোকানটাও দুদিন হয়ে গেল বন্ধ. বাড়িতে কাকু, বাবা আর জেঠু নেই. জেঠিমা বুবাই দাদাকে দেকে বলল তুই দোকানে গিয়ে বস. হয়ত আজ বা কালের মধ্যেই কিছু একটা দুস্সংবাদ এসে যাবে. জেঠিমা আমাদের ভাইদের সবাইকে এক একেকটা সময় দোকান খুলে বসতে বললেন. বিকেল বেলা দোকান আমি খুলিতে গেলাম. আমি দোকান তা খুলে বসেছি এক ঘন্টা হলো এমন সময় অভিদা ছুটতে ছুটতে এলো. আমায় দেখে বলল সমু তারাতারি বাড়ি চল পিসেমশাই মারা গাছেন জেঠিমা সবাই কে ডাকছেন. আমি বাড়ি গিয়ে দেখি বাড়িতে সবাই কাদছেন. আমার খুব কষ্ট হলো পিসির কথা ভেবে. জেঠিমা বলল এবার মা বাড়িতে বাচ্চা দের সাথে থাকবে আর কাকিমা যাবেন. কাকিমার খুব একটা ইচ্ছে ছিলনা কিন্তু জেঠিমার কথা ফেলতে পারে এত বারো সাধ্য কার. ওরা সবাই রেডি হয়ে নিল. মাকে বলে গেল ওরা ৭ দিন পর সব কাজ শেষ করেই ফিরবে. ৭ দিন যেন দোকান খোলা না হয়. প্রায় রাত ৮ টা নাগাদ সবাই বেরিয়ে গেল. বাড়িতে থাকলাম মা, আমি, বুবাই, তুবাই, অভি আর পাপু দাদা. রান্না প্রায় হয়েই ছিল ঠিক ৯ টা নাগাদ মা আমাদের রান্নাঘরে ডাকলেন, আমরা তারাতারি খেয়ে নিলাম. বাড়িতে একটা শোকের পরিবেশ তাই কেউ কারুর সাথেই বেশি কথা বললামনা. মা আমাদের বিছানাটা করে দিল, ওপরে পরার ঘরটায় আমি, বুবাই আর তুবাই দাদা, তার পাশের ঘরটায় মানে আমাদের ঘরটায় মা আর তার পাশের ঘরটায় মানে জেথিমাদের ঘরটায় অভি আর পাপু দাদাদের স্যার ব্যবস্থা হলো. আমরা সবাই বিছানায় শুয়ে পরলাম. আসতে আসতে আমরা সবাই ঘুমিয়ে পরলাম. আমার হঠাত অনেক রাতে ঘুম ভেঙ্গে গেল. আমি দেখি আমি একা. বুবাই আর তুবাই দাদা কেউ ঘরের মধ্যে নেই. আমার খুব ভয় লাগছিল. আমি আসতে আসতে ঘর থেকে বেরিয়ে এলাম. রুম এর মধ্যে একটা নাইট বাল্ব জল্ছিল. কিন্তু বারান্দাটা পুরো অন্ধকার. আমি সামনে দেখি বুবাই আর তুবাই দাদা দাড়িয়ে আছে. আমি আসতে আসতে মায়ের রুম তার দিকে এগিয়ে গেলাম. দেখি ওরা দুজনেই নিজের বার দুটোকে বার করে খুব জোরে জোরে নারছে. আমিও ওদের পেছন পেছন মায়ের ঘরে উকি মারলাম. আমি জানি সোয়ার সময় মা সায়া ব্লাউজ পরেনা. আজ ও পরেনি. মা একটু পাশ ফিরে কত হয়ে সুয়ে আছে. মায়ের বাদিকের দুধটা পুরো বাইরে বেরিয়ে গাছে. কালো বটাগুলো দেখা যাচ্ছে. মায়ের দুটো পা অনেলটা ফাক হয়ে আছে. তারফলে মায়ের একটা পায়ের পুরো থাই তা আর কিছুটা পাছা দেখা যাচ্ছে. আমার খুব রাগ হচ্ছিল. আমার ই মাকে দেখে ওরা হস্তমৈথুন করছে. আমি আসতে করে তুবাই দাদার পিঠে হাত দিলাম. ও ভয়ে ও বাবা বলে চিত্কার করে উঠলো. দুজনেই আমার দিকে তাকালো. এদিকে আওয়াজ শুনে মাও উঠে পড়েছে কিন্তু অন্ধকারে কিছু দেখতে পাচ্ছেনা. মাও খুব ভয় পেয়ে গাছে. যখন খাত থেকে নামল তখন সারিত বুক থেকে খুলে গিয়ে কোমরের কাছে পরে গেল. মায়ের সেদিকে হুশ নেই. এদিকে তুবাই ভয় পেয়ে দুরে নিজের রুম এ ঢুকে পড়েছে. আমিও অর পেছন পেছন দৌড়াতে শুরু করলাম. আমি রুম এর ভেতরে ঢুকে দরজার পাশ থেকে ওদিকে দেখতে লাগলাম. মা বাইরে এলো, মায়ের বিশাল বারো বারো দুটো দুধ ঝুলে আছে সামনে, বটা গুলো সোজা হয়ে সামনে দাড়িয়ে আছে. তার চেয়েও তাজ্জব বাপার হলো বুবায়দাদা একই ভাবে দাড়িয়ে আছে আর খুব জোরে জোরে ধনটা নাড়িয়ে যাচ্ছে. হয়ত কাল কাকিমার সাথে অর ওই অতিরিক্ত সেক্স এর অধ্যায়টা ওর মনটাকে এত সাহসী করে তুলেছে. মা ঘুম চোখে ছিল বলেই হয়ত কিছু দেখতে না পেয়ে সোজা বুবাই দাদা কে ধাক্কা মারলো. মা খুব ভয় পেয়ে বাচাও বাচাও বলে চিত্কার করে উঠলো. এদিকে দাদা আসতে আসতে নিজের ধনটা পান্তে ঢুকিয়ে নিল. ও বলল কাকিমা আমি বুবাই বাথরুম এ যাচ্ছিলাম পায়ের ওপর দিয়ে একটা ইদুর চলে গেল তাই ভয়ে চিত্কার করেছিলাম. কাকিমা তুমি আজ একা সুও না. আজ আমাদের অসুচ চলছে আমি সমু কে পাঠাচ্ছি. মা শান্ত হয়ে বলল না ছেড়ে দে সমু ঘুমাচ্ছে ওকে তুলিসনা. দাদা আচ্ছা বলে চলে যেতে লাগলো. হঠাত মা বলল আমার খুব ভয় করছে তুই আমার কাছে সুয়ে পর. দাদা খুব আনন্দে ওই ঘরে ঢুকে পড়ল.
দাদা রুম এ ঢুকেই মাকে বলল যে কাকিমা আমার প্রচন্ড গরম লাগছে এই ঘরটা দুপাশ থেকেই বন্ধ, এত গরমে আমি শুতে পারিনা. মা বলল হা সত্যি খুব গরম তুই এক কাজ কর জামা কাপড় খুলে সুয়ে পর দেখবি আরাম লাগবে. ইটা শুনে আমি আর তুবাই দাদা মায়ের ঘরের দরজার সামনে এসে দাড়ালাম, দেখি পাপু আর অভিদাও দাড়িয়ে আছে. আমরা ৩ জন বাইরে থেকে দেখতে লাগলাম. ঘরের মধ্যে একটা নিঘ্ত বাল্ব জলছে তাই ঘরটা পরিস্কার দেখা যাচ্ছে কিন্তু আমাদের দেখা যাচ্ছেনা. দাদা নিজের জামা পান্ট খুলে একদম উলঙ্গ হয়ে গেল. মা ততক্ষণে সুয়ে পরেছ্হে, তাই মা কিছু দেখলনা. দাদা মায়ের পাশে গিয়ে চিত হয়ে সুয়ে পড়ল. আসতে করে মাকে বলল কাকিমা এবার ঠিক আছে, ঐঘরে ৩ জন মিলে সোয়া যায়না, আমি তোমার কাছেই সবো. মা ক্লান্ত গলায় একটা হুমম ঠিক আছে বলে উত্তর দিল. মা দাদার দিকে পেছন করে সুয়ে আছে. দাদার নজরটা মায়ের খোলা পিঠ আর ঝুলে যাওয়া অপরের দুধটার দিকে. আমরা জানি দাদা একটা সুযোগের অপেখ্হায় রয়েছে. আমরাও সেই জন্যই বাইরে অপেখ্হা করতে লাগলাম. মা এবার গভীর ভাবে ঘুমিয়ে পড়েছে তা বোঝাই যাচ্ছে. কারণ খুব জোরে জোরে নিশ্বাস এর আওয়াজ আসছে. দাদা ঘুমের ভান করছে আমি জানি. এরকম ভাবে প্রায় অধ ঘন্টা কেটে গেল. দাদা একদম মায়ের গা ঘেষে সুয়ে আছে কিন্তু মায়ের গায়ে কোনো স্পর্শ করছেনা. এমন সময় হঠাত মা পাস ফিরল, এবার মায়ের একটা হাত দাদার বুকের ওপর লাগলো. দাদার মুখ আর মায়ের মুখটা একদম কাছা কচি, দাদার হাতের সামনেই মায়ের একটা বিশাল বারো দুধ ঝুলছে. দাদা চাইলেই মায়ের দুধটা ধরতে পারত বা মায়ের মুখে সুন্দর ভাবে একটা কিস করতে পারত. ওর মাথায় কি হলো কীজানি ও একটু পেছন দিকে সরে গেল. এখন আর মায়ের আর দাদার শরীরটা স্পর্শ করছেনা. দুজনের মাঝে প্রায় দু ইঞ্চি গাপ হয়ে গাছে. প্রায় ৫ মিনিট পর মা দাদার দিকে ঘুরে পাশ ফিরে সুল. এবার মায়ের পুরো শরীরটা দাদার শরীরে স্পর্শ হচ্ছে. মায়ের মাথাটা বালিশ থেকে নেমে দাদার মাথায় থেকেছে. মায়ের নিচের দুধটা দাদার একটা বাহুর ওপর. দাদা কিচুখুন অপেখ্হা করলো. তারপর নিজের শরীরটা একটু ওপরে টেনে তুলে নিল. এবার মায়ের মাথাটা দাদার বুকে, আর মায়ের দুটো বারো বারো দুধ দাদার হাতের ওপর. বিশাল রোমাঞ্চকর একটা পরিস্থিতি তৈরী হলো. এবার দাদা মায়ের দিকে পাশ ফিরে শুলো. আর নিজের একটা পা মায়ের পাছার ওপর উঠিয়ে দিল. দাদার বিশাল ধনটা মায়ের সুন্দর নাভিতে গিয়ে ঠেকলো. মা যতবার নিশ্বাস নিছে দাদার বারাটা নড়ছে. এভাবে প্রায় ৫ মিনিট চলার পর দাদা খুব সতর্ক ভাবে মায়ের হাত তা একটু ওপর দিকে তুলল আর আসতে আসতে মায়ের বুক থেকে কাপড়টা সরিয়ে দিল. মাও ঘুমের ঘরে নিজের মাথাটা ভালো করে দাদার বুকে গুজে দিল. দাদাও আসতে আসতে দুটো হাত মায়ের বুকের ওপর রাখল. আর পাতা মায়ের পচা দিয়ে ঘুরিয়ে মায়ের আরেকদিকে রাখল, যাতে মা ওপাশে না ঘুরে যায়. এখন পরিস্থিতিত এরকম যে মা ওপর থেকে পুরো টপলেস আর মায়ের নাভিতে দাদা নিজের বারাটা ঢোকাচ্ছে আর বার করছে. এভাবেই ওরা শুয়ে থাকলো. আর কিছু হবেনা বুঝে আমরাও যে যার রুম এ চলে গেলাম ঘুমাতে.
আমি জানি আমার মা ঠিক ৫ টায় ঘুম থেকে ওঠে. আমি কিছুতেই ঘুমাতে পারলামনা. ঘড়িটার দিকে তাকিয়ে থাকলাম আর অপেখ্হা করতে লাগলাম ৫ টা বাজার. এদিকে আমার মনটাও উশখুশ করছে. আমি তাই আরো একবার উঠে গিয়ে মায়ের ঘরটায় উকি মারলাম. দেখি ওরা একইরকম ভাবে জড়িয়ে ঘুমাচ্ছে. মায়ের নিশ্বাসের সাথে দাদার বিশাল বারাটা ওঠা নামা করছে. আমার মন বলছিল আজ মা ঠিক একটু আগে উঠবে. প্রায় ৪:৩০ বেজে গাছে, আমি ওখানেই দাড়িয়ে থাকলাম. ঠিক আর ১০ মিনিট পর দেখলাম দাদর শরীরটা ভিশন ভাবে নড়ছে. আমি বুঝলাম কিছু একটা বাজে জিনিস হতে চলেছে. আমি খুব ভালো করে লখ্য করলাম মায়ের সুন্দর পেটে দাদার সাদা রঙের থকথকে বীর্য ভর্তি হয়ে যাচ্ছে. তখন বীর্য পরেই যাচ্ছে, আর এতক্ষণ আটকে রাখার জন্য দাদার ধনটা ফুলে একদম ঢোল হয়ে গাছে. আমি জানি মা এখুনি উঠে পর্বে. আর ভাবতে ভাবতে দেখি মায়ের চোখ খুলে গাছে. মা নিজের মাথাটা ওর বুক থেকে সরিয়ে কোনরকমে বসলো. কিন্তু ওর পাতা মায়ের পাছার অপর জড়ানো. মা আসতে করে ওর পাটা ধরে ওকে সোজা করে সুইয়ে দিল. তারপর কিছু একটা ভেজা ভেজা জিনিস ভেবে নিজের পেটে হাত দিল. হাতটা চ্যাট চ্যাট করছে, তারপর ই মায়ের চোখটা পড়ল দাদার ফুলে ফেপে ওঠা বিশাল বারাটার দিকে. দাদা পরে ক্লাস ১০ এ কিন্তু এখন ই ওর বাড়ার সইজ প্রায় ১০ ইঞ্চ. দাদার বারাটা শক্ত হয়ে দাড়িয়ে আছে আর ওটা দিয়ে তখন বীর্য ঝরে ঝরে পরছে. মা একদৃষ্টিতে ওই দিকে তাকিয়ে আছে. প্রায় ৫ মিনিট এভাবে বীর্য পরার পর ওটা শান্ত হলো আর নেতিয়ে পড়ল. মা ওদিকে এখনো তাকিয়ে আছে. মায়ের ধীরে ধীরে সম্বিত ফিরল, মা এবার নিজের কাপর্তার দিকে তাকালো. মায়ের বুকে কোনো কাপড় নেই, নিচের কাপর্টাও অনেকটা খুলে গাছে আর পাছার চেরা অংশটাও দেখা যাচ্ছে. মা নিজের জিভটা বার করে দাত দিয়ে কামড়ে থাকলো হয়ত খুব ই লজ্জা পেয়ে গাছে. মা আরেকবার ওপর থেকে নিচ অবধি দাদার লাংত শরীরটা দেখে নিল. তারপর বিছানা থেকে উঠে গিয়ে ব্লাউজ টা পরে নিল. আমিও ছুটতে নিজের রুম এ ঢুকে গেলাম. আমি জানি বীর্য মাখা গায়ে মা থাকবেনা. আজ মা সকালেই স্নান করবে. আমি গিয়ে সুয়ে পরলাম. প্রায় ১০ মিনিট পর দাদা আমাদের ঘরে ঢুকলো. ওর পেছনে অভি আর পাপু দাদাও রয়েছে. ওরা আসতে করে তুবায়দাদাকে ডাকলো, আর দেখল আমি ঘুমাচ্ছি কিনা. বুবায়দাদা ওদের সব ঘটনা খুলে বলল. ও বলল তরা জানিস আমার যন্ত্রটার দিকে কাকিমা অন্তত ৫ মিনিট তাকিয়ে ছিল. আমি আজ ই কাকিমাকে চুদে পাগল করে দেব. ওরা বলে উঠলো আর আমরা. দাদা ওদের গাল গুলো টিপে বলে উঠলো, হান্গ্লামি করিসনা আগে বরদাদাকে ভোগ করতে দে তারপর তরা আসিস. সবাই সুযোগ পাবি. আমি বুঝে গেলাম যে দাদারা একটা ভিশন রকম বাজে কোনো প্লান করে আছে.
মায়ের স্নান হয়ে যাওয়ার পর মা রান্না করতে গেল. দাদা রান্না ঘরে ঢুকে মাকে বলল কাকিমা আজ আমার দুজন বন্ধু আসবে ওদের ও রান্না কর, ওরা কাল চলে যাবে. আমার বুকটা ছাত করে উঠলো. ওর বন্ধু মানেই তো সব মদ আর গাজা খাওয়া ছেলেরা. যাই হোক মায়ের প্রথমটা ওর দিকে তাকাতে একটু অসুবিধা হচ্ছিল, কিন্তু মা ভাবলো দাদা বাচ্চা ছেলে তাই কিছুই বুঝতে পারেনি. মা হেসে বলল ঠিক আছে নিয়ে এস ওদের কিন্তু ওরা শোবে কোথায়. দাদা বলল দেখো এই অসুচের সময় নিচে শুতে পারবনা, কাকিমার ঘরটা আর পরার ঘরটা খুব ছোট ওখানে সোয়া যায়না. তোমার ঘরটা বিশাল বড় এখানেই খাটটা সরিয়ে দিয়ে মেঝেতে বিছানা করে সবাই মিলে সব. মা খুব অপ্রস্তুত অবস্থায় পরে গালেন. কিন্তু না বলতে পারলেন না. মা রান্না করতে লাগলো আর দাদারা সবাই বাজারে যেতে লাগলো. আমিও ওদের সাথে যেতে লাগলাম. রাস্তায় পানের দোকানে পাচু আর রতনের সাথে আমাদের দেখা হলো. পাচু আর রতন দাদার সাথেই পরে, কিন্তু ওরা বয়সে দাদার থেকে অনেক বড়. হয়ত মায়ের ই বয়সী. এখনো ১০ পাস করেনি, বছর বছর ফেল করে. জেঠু দাদাকে বার বার বারণ করেছিল এই দুটো ছেলের সাথে না মিশতে. কিন্তু ও লুকিয়ে লুকিয়ে ওদের সাথে মিশত. ওদের বাপরে অবশ্শ মা কাকিমা বা জেঠিমা কিছুই জানতনা. ওদেরকে দেখেই দাদা জড়িয়ে ধরল. দাদা বলল আজ তোমাদের এমন জিনিস খাওয়াব যে আমার সব ধার তোমরা মুকুব করে দেবে. আমি বুঝলাম দাদা এদের থেকে টাকা ধার করে নেশার জিনিস কেনে. ওরা বলল ঠিক আছে আগে দেখি তারপর ভেবে বলব. দাদা ওদের বলল আমায় ৫ টা ট্যাবলেট দাও তোমাদের ই কাজে লাগবে. ওরা পকেট থেকে একটা ট্যাবলেট এর প্যাকেট বার করে নিয়ে এলো. আমরা সবাই ঘরের দিকে আসতে থাকলাম. দাদা ঘরে ঢুকে পাচু আর রতনের সাথে মায়ের পরিচয় করিয়ে দিল. মা তো ওদেরকে দেখে বিশাল চিন্তায় পরে গেল. মুখে দাড়ি গোফ সমেত সম্পূর্ণ যুবক দুজন. এরা তো ১০ এ পরার ছেলে নয়. মা দাদাকে কিছু বলতে পারলনা. শুধু বলল ঠিক আছে ওদের ঘরে নিয়ে গিয়ে বসাও, রান্না হয়ে গালে আমি আসছি ওদের সাথে পরিচয় করতে. এদিকে পাচু আর রতনের মুখ দিয়ে তো প্রায় লালা ঝরতে শুরু করলো. ওরা একটু বাইরে গিয়েই দাদাকে বলল ইটা কে রে, কি সুন্দরী মাইরি. দাদা বলল এটাই তদের আজকের খাওয়ার. বল এবার টাকাটা মাফ করবিতো. পাচু লাফিয়ে বলল মাফ কিরে আরো টাকা রাখ. আমরা কি ঢুকব রান্না ঘরে, অফ মনে হচ্ছে এক্ষুনি সারিটা তুলে বারাটা ঢুকিয়ে দি. দাদা জোরে ওর হাতটা টেনে বলল, শোন উনি আমার কাকিমা, তোদের খুব ভদ্র আচরণ করতে হবে নয়তো সব কেচিয়ে যাবে. আমি বলব তরা পরাসুনায় খুব ভালো. খুব গরিব বাড়ির ছেলে তাই মাঝে পরাসুনা ছেড়ে দিয়েছিলি. আমি যেরকম বলব সেভাবেই চলবি দেখবি সব ই হাতের মুঠোয় পাছিস. আমরা সবাই কাকিমার ঘরটায় বসে অপেখ্হা করতে লাগলাম.
[+] 2 users Like ronylol's post
Like Reply
#13
পর্ব ১১: দাদার পৈশাচিক কীর্তি
রান্না বান্না সেরে মা নিচের কাকিমার ঘরটায় ঢুকলেন. আমাদের দিকে দেখেই কাকিমা একটু হেসে বললেন আমার রান্না হয়ে গাছে, ভাতটা একটু গরম আছে, ঠান্ডা হলেই তোমাদের দিছি. পাচু আর রতন খাত থেকে উঠে দাড়িয়ে মা কে বলল বসুন কাকিমা. মা বলল ছি ছি তোমরা অথিথি তোমরা খাটে বসো আমি নিচে বসছি. মা নিচে বসতে গেল আর ওরা কিছুতেই বসতে দিলনা ওরা এসে নিচে বসে গেল. মা অগত্তা খাটে গিয়ে বসলো. দাদা ওদের দিকে তাকিয়ে বলল যে যেন কাকিমা ওরা দুজন ক্লাস এ ফার্স্ট আর সেকেন্ড হয়, পরাসুনায় খুব ভালো. খুব গরিব বাড়ির ছেলে তাই মাঝে ২-৩ বছর পরা ছেড়ে কাজ করতে হয়েছিল. আমি দুটো জিনিস ভেবে ফিক করে হেসে ফেললাম. এক দাদার মিথ্যে কথা গুলো আরেকটা হলো পাচু আর রতন মাকে কাকিমা বলছে শুনে. মায়ের ২৩ বছর বয়স, ওদের বয়স ২৩-২৪ ই হবে, বিশাল পেটানো শরীর ওদের, মুখ ভর্তি ওদের দাড়ি গোফ. ওদের উচ্চতা প্রায় ৬ ফুট হবে, সেখানে আমার মা মাত্র ৫ ফুট এর. বুবাই দাদার পাশে ওদেরকে কাকু বলে মনে হয় বন্ধু তো নয় ই. মা এবার ওদের দিকে তাকালো, আর বলল বাহ তোমরা তো খুব ভালো ছেলে. ওরা হেসে বলল না কাকিমা সেরকম কিছু নয়. ওরাও মায়ের সাথে খুব ফ্রীলি কথা বলতে শুরু করলো. এমন ভাবে ওরা কথা বলছিল যেন ওরা মাকে অনেকদিন ধরে চেনে. ওদের এই স্মার্ট নেস তা মায়ের খুব পছন্দ হলো. মা খাবারের আয়োজন করবে ইটা বলে ঘর থেকে বেরিয়ে গেল. দাদা আর আমি মায়ের পেছন পেছন গেলাম. দাদা মা কে জিগ্গেস করলো কি কাকিমা কেমন লাগলো আমার বন্ধুদের. মা হেসে বলল সোনার টুকরো ছেলে সব এরা. দাদা এবার বলল কাকিমা তুমি এতজনকে কি করে একসাথে খেতে দেবে, এক কাজ কারো আমি, পাচু, রতন আর তুমি একটু পরে বসছি. আগে বাকিদের খেতে দিয়ে দাও. আমরা তোমাকে সাহায্য করব. মা খুব খুশি হলো. প্রথমে আমি, তুবাই, অভি আর পাপুদাদা খেলাম. মা আর ওরা সবাই মিলে খাবার পরিবেশন করলো. আমাদের খাওয়া হয়ে যেতে ওরা খেতে বসলো. আমরা মাকে বলে গেলাম যে নিজেদের ঘরে গিয়ে সুয়ে পরছি. বলে আমরা কাকিমার ঘরের পেছনের যে জানলাটা আছে ওখান থেকে লুকিয়ে সব দেখতে লাগলাম. ওরা খেতে বসেছে হঠাত পাচু বলে উঠলো কাকিমা একটু লেবু আর লঙ্কা হবে, আমি লেবু আর লঙ্কা ছাড়া খেতে পারিনা. মা বলল হা আমি নিয়ে আসছি. ওরা সঙ্গে সঙ্গে নিজেদের থালায় পরিমান মতো ভাত তুলে নিল. রতন পকেট থেকে একটা কাগজে মরা কিছু বার করলো আর ওটা হাড়ির বাকি ভাততায় মিশিয়ে দিল. হাড়িতে আর বেশি ভাত ছিলনা, যা ছিল সব কাকিমার ই জন্য. মা পাচুকে লেবু আর লঙ্কা দিয়ে খেতে বসে গেল. দাদারা তারাতারি করে খেয়ে নিয়ে কলপারে গিয়ে হাত ধুয়ে নিল. দাদা ভেতরে ঢুকে মাকে বলে এলো কাকিমা আমরা ওপরে গিয়ে মেঝেতে বিছানা তা পাতছি, খাওয়ার পর একটু ঘুমাতে হবে. তুমি ঘরটা পরিষ্কার করে দরজাটা লাগিয়ে দিয়ে চলে এস. মা হেসে শুধু হা বলল. আমি জানি যেহেতু পাচু আর রতনের বয়সটা অনেক বেশি তাই মায়ের ওদের সাথে একই বিছানায় স্যার ইচ্ছে ছিলনা. কিন্তু ওদের ব্যবহার আর ওদের বাপরে সব শুনে মায়ের ও মন গলে গাছে তাই র মা কোনো প্রতিবাদ করলনা. দাদারা মায়ের ঘরটায় পৌছে গাছে. আমাদের দেখে ওরা বলল তরা কেউ কিন্তু এই ঘরটায় ধুক্বিনা, সুযোগ পেলে আমরাই দেকে নেব. আমরা লুকিয়ে ওদের কথা শুনতে লাগলাম. দাদা রতন কে জিগ্গেস করলো কিরে তর অসুধে কাজ হবে তো. ও বলল খওয়া হওয়ার পর আধ ঘন্টা শুধু অপেক্ষা কর দেখবি সব ঠিক হয়ে যাবে. দাদা ওদের বলল তরা কেউ কিন্তু হরবরি করবিনা তাহলে সব প্লান চুপট হয়ে যাবে. আমি বললে তখনি নিজেদের কাজ করবি. এদিকে পাচু বলে উঠলো আমি এত সেক্সি মাল আগে দেখিনিরে আমার তো পাশে বসে যখন খাচ্ছিলাম তখনি ধরে খুব করে ঠাপ মারতে ইচ্ছে হচ্ছিল. দাদা বলল না ধৈর্য ধরতে হবে. পাচু নিজের বাড়া টা বার করে খুব জোরে নাড়াতে লাগলো. অর মতো রতন ও নিজেকে আর কন্ট্রোল করতে পারলনা ও নিজের বাড়া টা বার করে নাড়াতে শুরু করলো. আমাদের তো ওদের সাইজও গুলো দেখেই অবস্থা খারাপ হয়ে গেল. যখন বার করেছিল তখন ই প্রায় ১২ ইনচ মানে ১ ফুট মতো লম্বা ছিল. ঠিক করে খাড়া হয়ে গালে তো আরো ২ ইঞ্চি বেশি হবে. মায়ের পায়ের আওয়াজ আসতে লাগলো. দাদা ওদের দিকে তাকিয়ে সতর্ক করে দিল, ওরা যার যার বাড়া নিজের পান্ট এ ঢুকিয়ে নিল. মা রুম এর মধ্যে ঢুকলো. ওরা দুপাশে সরে গেল. রুম এর ফান টা একদম মাঝখানে তাই ওরা ওই জায়গাটা ছেড়ে দিয়ে দুপাশে সরে গেল. পাচু বলল কাকিমা এতক্ষণ কাজ করেছেন, ফানের তলায় বসুন. এখন মায়ের একপাশে রতন আর একপাশে পাচু. জানি মায়ের খুব অস্সস্তি হচ্ছে, কিন্তু ওদের ব্যবহারে মা একদম গলে গাছে. মা মাঝে বসে পড়ল, ওরা যে যার জায়গায় সুয়ে পড়ল. দাদা রতনের দান দিকে ঘরের এক কনে সুয়ে আছে. মা অর দিকে তাকিয়ে বলল সমু আর বাকিরা সুয়ে পরেছে? দাদা হা বলল.
হঠাত পাচু উঠে বসলো আর দাদার দিকে তাকিয়ে বলল যে বুবাই এখানে সুতে পারবনা রে প্রচন্ড গরম. দাদা হেসে বলে উঠলো আমাদের ঘরে গরম একটু বেশি, তার ওপর অপরের ঘর. এক কাজ কর তোরা জামা পান্ট খুলে সুয়ে পর. মা তখন মাঝে বসে আছে. ওরা সবাই ফুল পান্ট আর টী শার্ট পরে ছিল. ওরা তিনজন ই উঠে দাড়ালো আর নিজেদের জামা পান্ট খুলে ফেলল. ওরা শুধু জান্গিয়ায় সুয়ে পড়ল. মা যেহেতু মাঝে বসে ছিল তাই মায়ের চোখের সামনেই পাচু আর রতনের জাঙ্গিয়া টা রয়েছে. ওদের দুজনের বিশাল সাইজও এর বাড়া দুটো পরিস্কার বোঝা যাচ্ছে. লজ্জায় মায়ের দু কান লাল হয়ে যাচ্ছে. এদিকে মাও ঘামতে শুরু করেছে. কিছুটা অবস্যই গরমে আর কিছুটা ওই ওষুধের রিঅ্যাকশন এ. মা প্রায় ২ মিনিট এর মধ্যেই ঘেমে স্নান করে গেল. দাদা ইটা লক্ষ্য করে মাকে বলল কাকিমা রোজ যেভাবে ঘুমাও ঠিক সেভাবেই ঘুমাও নয়তো থাকতে পারবেনা এই গরমে. তুমি ঘুম থেকে অনেক ভোরে ওঠো তাই প্লিজ ফর্মাল ড্রেস পরে নিয়ে সুয়ে পর. পাচু ও বলে উঠলো হা কাকিমা ফর্মাল ড্রেস পরেই সুন নয়তো শুতে পারবেননা. মা কিছুটা দোনোমোনো করতে লাগলো, মায়ের চোখ বারবার ওদের জাঙ্গিয়ার দিকে আর লম্বা হয়ে দাড়িয়ে থাকা বাড়া দুটোর দিকে যেতে লাগলো. দাদা আবার একবার বলল যাও কাকিমা চেঞ্জ করে এস. মাকে অগত্তা যেতেই হলো. মা সিড়ির কাছে এসে সারির মধ্যে হাত ঢুকিয়ে কোমরের কাছ থেকে সায়া টা খুলে ফেললেন, তারপর পায়ের কাছ থেকে ওটাকে খুলে তারে ঝুলিয়ে দিলেন. এবার মা বুকের কাছে হাত নিয়ে গিয়ে আসতে আসতে ব্লাউজ তাও খুলে ফেললেন আর তারে মেলে দিলেন. তারপর ভালো করে নিজের বুক আর পিঠ টা সারি দিয়ে ঢাকা দিলেন যাতে কিছুই না বোঝা যায়. এরপর মা আসতে করে ঘরে ঢুকে আবার মাঝের ওই জায়গাটা বসলেন. পাচু আর রতন এক দৃষ্টিতে মায়ের পুরো সরির্তা লখ্য করছে যদি কিছু দেখা যায়. ওরা ইটা বুঝতে পারছে যে মা সায়া ব্লাউজ টা খুলে দিয়েছে. কিন্তু পুরো সরিরটা এমনভাবে ঢাকা যে কিছুই দেখা যাচ্ছেনা. ওরা প্রচন্ড উত্তেজিত হয়ে পড়েছে আর খুব জোরে জোরে শাস নিছে. আর ওদের বাড়া দুটো আরো লম্বা হয়ে এমন অবস্থা হয়ে গাছে যেন এক্ষুনি জাঙ্গিয়াটা ফাটিয়ে বেরিয়ে যাবে. মা বসে বসে সেদিকে লখ্য করছে. আর মা এটাও বুঝতে পারছে যে ওরা দুজন দুপাশ থেকে শকুনের মতো অর শরীরটা কে দেখছে. পুরো ঘরটায় এক অদ্ভুত নিরবতা বিরাজ করছে আর এটাই মাকে আরো বেশি উত্তেজিত করে তুলছে. দাদা কোনো রকমে ইশারা করে ওদের দুজনকে শান্ত হতে বলল. পাচুই প্রথম নিরবতা টা ভাঙ্গলো. ও বলে উঠলো কাকিমা বসে আছেন কেন সুয়ে পড়ুন প্লিজ. দাদাও বলল কাকিমা সুয়ে পর আমরাও সুয়ে পরছি. মা এবার আসতে করে সুয়ে পড়ল. বিছানায় স্যার সময় মায়ের পিঠের কাপড়টা একটু উঠে গাছিল তাই মায়ের ধবধবে ফর্সা পিঠটা অনেকটাই বেরিয়ে গেল. ওরা দুজনে সেদিকেই তাকিয়ে থাকলো আর পাচু সসসসস করে একটা মুখ দিয়ে শব্দ করলো. মা বুঝতে পেরে দান হাত দিয়ে পিঠের কাপড়টা ঠিক করতে গেল তখন পেট থেকে একটু কাপড় সরে গেল. রতন একটু হাতের ওপর ভর দিয়ে পিটার দিকে ঝুকে দেখতে লাগলো আর মুখ দিয়ে উত্তেজনা প্রকাশ করতে থাকলো.
এদিকে মায়ের শরীরে ওষুধের রিঅ্যাকশন শুরু হয়ে গাছে. মা প্রচন্ড ভাবে ঘামতে শুরু করেছে. পাচু আর রতন সেদিকেই তাকিয়ে আছে. মায়ের পুরো শরীর বেয়ে ঘাম নিচে গড়িয়ে পরছে. মায়ের সারিত পুরো ঘামে ভিজে গেছে আর সরিরটা অনেকটাই বোঝা যাচ্ছে. মুহুর্তের মধ্যে মায়ের দুটো দুধ ঘামে পুরো ভিজে গেল আর সারির সাথে এতে গেল যারফলে দুধের ঘন কালো দুটো বটা একদম স্পষ্ট ভাবে দেখা যাচ্ছে. ওরা দুজন একহাত কানের কাছে দিয়ে একটু উঠে বসে মায়ের দুটো দুধের দিকে তাকিয়ে আছে. মা সেটা বুঝতে পারছে, একবার বাদিকে আর একবার ডানদিকে মা তাকাচ্ছে আর লখ্য করছে যে সবাই অর দিকে শকুনের মতো করে তাকিয়ে আছে. ওরাও প্রচন্ড উত্তেজনায় ঘামতে শুরু করেছে. হঠাত রতন বলে উঠলো খুব গরম লাগছে আমি জাঙ্গিয়াটা খুলে ফেলছি. বলেই ওরা দুজন উঠে দাড়িয়ে নিজেদের জাঙ্গিয়া দুটো খুলে ফেলল. মা হা করে ওদের দুটো বিশাল বাড়ার দিকে তাকিয়ে আছে. ওদের বাড়া দুটো লম্বা হয়ে ফুলে গেছে, আর সোজা গাছের মতো দাড়িয়ে আছে. মা খুব ভয় পেয়ে গাছে, আর আসতে আসতে অসুধ এর ও অ্যাকশন শুরু হচ্ছে. মায়ের শরীরটা অল্প অল্প করে কাপছে. দাদা মায়ের দিকে তাকিয়ে বলল একই কাকিমা তুমি তো বিশাল ঘেমে যাচ্ছ এক কাজ কারো পাচুর দিকে পাশ ফিরে সুয়ে পর, ফান টা পাচুর ই মাথার ওপর. মা এর নিজের অপরের কন্ট্রোল আসতে আসতে শেষ হয়ে যাচ্ছে. এদিকে পাচু উঠে বসে মায়ের হাত দুটো ধরে আল্টো করে টেনে বলে উঠলো হা কাকিমা আমার দিকে সরে এস. মাও পাশ ফিরে অর দিকে সরে গেল. পাচু মায়ের মাথাটা নিজের বুকে গুজে দিয়ে বলল কি কাকিমা শরীর খারাপ লাগছে এস তোমায় ঘুম পরিয়ে দিছি, বলে আসতে আসতে মায়ের প্রায় পুরো শরীরটাই নিজের শরীরের ভেতর ঢুকিয়ে নিল. মা দু হাত দিয়ে অর শরীরটা চেপে ধরল. আমার ৫ ফুট উচ্চতার মাকে ওই ৬ ফুট এর লোকটার সামনে একদম বাচ্চা মেয়ে মনে হচ্ছে. এদিকে রতন উঠে বসে বলছে একই কাকিমা তোমার কি ঘাম বেরোচ্ছে. বলে নিজের হাতটা দিয়ে মায়ের সারিত সরিয়ে পুরো পিথ্তায় হাত বলাতে লাগলো আর পিঠের জমা মেদ গুলোকে টিপতে লাগলো. মায়ের শরীরটা এবার ভিশন ভাবে কাপছে আমরা বুঝে গেলাম অসুধ্তা পুরোপুরি রিঅ্যাকশন করেছে. রতন আসতে আসতে হাত টা মায়ের পেট আর সুন্দর নাভি অবধি নিয়ে গেল আর টিপতে লাগলো. রতন যত টিপছে মা ততই কাপছে আর পাচুকে জড়িয়ে ধরে অর শরীরে ঢুকে যাচ্ছে. এদিকে পাচুর খাড়া হয়ে থাকা বাড়া টা মায়ের দুটো দুধের মাঝে সারির ওপর দিয়ে ধাক্কা মারছে. মা খুব জোরে জোরে পাচুর পিঠ তাকে টিপতে লাগলো. এবার রতন বলল কাকিমার খুব কষ্ট হচ্ছে কাকিমার সারিত খুলে দি তাহলে আর এত কষ্ট হবেনা. বলে পাচু আর রতন মিলে মাকে উঠিয়ে বসলো কিন্তু মা নিজের মুখটা পাচুর বুকেই গুজে রেখেছে. ওরা ঘুরিয়ে ঘুরিয়ে এক মুহুর্তের মধ্যেই মায়ের পুরো সারিটা খুলে দিল. এবার আমার উলঙ্গ সুন্দরী মা পাচুর বুকে মাথা দিয়ে ওকে জড়িয়ে আছে আর ৩ তে বেয়াদপ ছেলে কুকুরের মতো দৃষ্টিতে ওই মাংসল সরির তাকে দেখছে.
পাচু বলে উঠলো থাক কাকিমা বসেই থাকুক, শুতে হবেনা. বলে ও মাকে তুলে নিজের কলে বসিয়ে দিল. পাচু নিজের পা গুলো এমন ভাবে চড়িয়ে দিল যে পাচুর বিশাল বাড়া টা মায়ের পোঁদের পাশ দিয়ে গিয়ে সুন্দর মাংসল যোনিতে ধাক্কা খাচ্ছে. এদিকে মা নিজের মুখটা পাচুর বুকে চেপে রেখেছে. রতন উঠে বলল দ্বারা আমি কাকিমার ঘাম পরিস্কার করে দিছি. বলে ও মায়ের পিঠে টিপতে সুরু করলো. দিয়ে হাতটা মায়ের কোমরের দুপাশে নিয়ে গিয়ে টিপতে সুরু করলো, মা খুব উত্তেজনায় পাচুর কলে লাফাতে লাগলো. আসতে আসতে মা নিজের দুপাকে পাচুর দুদিকে ঘুরিয়ে দিল. এবার রতন হাত দুটো মায়ের বিশাল দুটো দুধের ওপর দিয়ে ওকে চটকাতে শুরু করলো. রতন খুব জোরে জোরে দুধ গুলো চত্কাছে. আর পাচু জোরে জোরে শাস নিলে অর বিশাল ধনটা মায়ের রসালো যোনিতে ধাক্কা মারছে. মা আর থাকতে পারলনা. পাচুর মুখ থেকে মাথাটা তুলে পাচুর দু গালে প্রচন্ড জোরে জোরে খুব স্পিড এ চুমু খেতে লাগলো. এদিকে রতন মায়ের দুধ দুটো টিপেই চলেছে জোরে জোরে. হঠাত পাচু হাত দিয়ে মায়ের মুখটা জোর করে ধরে মাকে বিরত করলো আর বলল কি করছ কাকিমা তুমি ইটা করতে পারনা. আমাদের তোমায় সম্মান করা উচিত নয়. মা অর চোখের দিকে তাকিয়ে বলল প্লিজ আমায় তোমরা শান্ত কারো, আমি বহুদিন ধরে অভুক্ত আছি. পাচু বলল তোমায় শান্ত আমরা করে দেব কিন্তু তুমি পরে আমাদের দোষারোপ করবেনা তো. মা বলল না করবনা. পাচু মায়ের চোখের দিকে তাকিয়ে থাকলো. তারপর বলল ঠিক আছে. পাচু মাকে আসতে আসতে রতনের কলে সুইয়ে দিল. মায়ের মাথার ওপর দিয়ে রতনের বিশাল মাথাটা মায়ের ঠোটের কাছে এসে থেকেছে, আর এদিকে রতন তখন মায়ের বিশাল দুটো দুধকে গায়ের জোরে টিপে যাচ্ছে. পাচু মায়ের দুপাকে নিজের কাধের ওপর উঠিয়ে দিল. তারপর নিজের প্রকান্ড ধনটাকে মায়ের সুন্দর যোনিদ্বারে রেখে ঘসতে আরম্ভ করলো. ও যত ঘসতে লাগলো মা ততই মুখ দিয়ে আহঃ আহ্হঃ আহ্ছ্ছছ্হঃ করে আওয়াজ করতে লাগলো. এদিকে রতন নিজের বাড়া তাকে আসতে আসতে মায়ের ঠোটের কাছে নিয়ে চলে এসেছে. মা হা করে পুরো বাড়া টা মুখে পুরে ফেলল. তারপর কখনো জিভ দিয়ে কখনো বা থট দিয়ে প্রচন্ড জোরে চাটতে আর চুষতে লাগলো. এদিকে হঠাত করেই পাচু খুব জোরে একটা চাপ দিয়ে নিজের বাড়ার অর্ধেকের বেশি অংশটা মায়ের যোনিতে ঢুকিয়ে ফেলল. মা রতনের ধনটা মুখ থেকে বার করে দিয়ে ওমা আহ্হঃ ওমা বলে চেচিয়ে উঠলো. পাচু আবার একটা জোরে চাপ দিল আর অর পুরো বাড়া টা মায়ের গুদের মধ্যে হরহর করে ঢুকে গেল. মা মুখটা ঘুরিয়ে রতনের কলে মাথা গুজে গোঙাতে লাগলো. এরকম প্রায় ৫ মিনিট যে যার জায়গায় বসে থাকলো. তারপর পাচু নিজের বিশাল বাড়া তাকে একবার ঢোকাতে আর একবার বার করতে লাগলো. মায়ের জান্ত্রনাটাও আসতে আসতে উড়ে গেল. মা আবার রতনের ধনটা মুখে পুরে নিয়ে ওকে আরাম দিতে লাগলো. পাচু আসতে আসতে স্পিড টা খুব বাড়িয়ে দিল. মায়ের শরীরটা কেপে কেপে উঠতে লাগলো. এভাবে প্রচুর জোরে জোরে প্রায় এক ঘন্টা ঠাপানোর পর আর মায়ের মুখের আদর পাওয়ার পর পাচু আর রতন দুজনেই কেপে উঠলো প্রচন্ড জোরে আর মুখ দিয়ে বিশাল শব্দ করলো আহ্ছছ্ছ্ছ্হঃ বলে. আমরা বুঝলাম ওরা দুজনেই বীর্য ফেলে দিল. এই ১ ঘন্টার মধ্যে আমরা মায়ের শরীরটাকে অন্তত তিনবার কাপতে দেখেছি. আসতে আসতে পাচু নিজের বিশাল লম্বা ধনটা বার করে নিল. মায়ের ঠোটের দুই কোনা দিয়ে রতনের সাদা থকথকে বীর্য চুইয়ে চুইয়ে পড়তে লাগলো. এত মোটা বীর্য আমরা কেউ কখনো দেখিনি. ওদিকে মায়ের জনির দিকে তাকিয়ে দেখি ওটা হা হয়ে গাছে আর সাদা রঙ্গে ভর্তি হয়ে গাছে. ওরা ২ জন খুব ক্লান্ত হয়ে গেল. কিন্তু মা ক্লান্ত হয়নি, অসুধের ইফেক্ট এখনো আছে, ইটা দেখে দাদা এগিয়ে এলো মায়ের কাছে.
দাদা কোনো সুযোগ ই দিলনা মাকে উঠে বসতে. ও সোজা গিয়ে হাটুতে ভর দিয়ে বসলো আর মায়ের পা দুটো টেনে নিয়ে নিজের কাধের ওপর উঠিয়ে দিল. এখন মায়ের মাথাটা মাটিতে থেকে আছে আর বাকি শরীরটা শুন্যে ভেসে আছে. দাদা নিজের ধনটা মায়ের জনির ওপর রাখল আর তারপর খুব জোরে একটা চাপ দিল. পচ পচ শব্দ করে দাদার পুরো ধন তাই মায়ের যোনিতে ঢুকে গেল. এর আগে পে ১৪ ইনচ এর একটা ধন মায়ের যোনিতে ঢুকেছে, আর পাচুর রসে মায়ের গুদ্তা পুরো ভর্তি হয়ে আছে তাই মুহুর্তের মধ্যেই পুরো যন্ত্রটা মায়ের গর্তের মধ্যে হারিয়ে গেল. দাদা এবার বিশাল জোরে জোরে নিজের শরীরটা সামনে আর পেছনে করতে লাগলো. দাদার ধনটা হয়ত বিশাল কিছু বড় নয় ৮ ইঞ্চি হবে হয়ত. কিন্তু এত স্পিড এ দাদা নিজের শরীরটা দোলাতে লাগলো যে মায়ের খুব আরাম হতে শুরু করলো. দাদা শক্ত করে মায়ের দুটো মাইকে ধরে থাকলো আর তারপর টিপতে থাকলো. মা প্রচন্ড আনন্দে আঃ আহ্ছ্ছ্হঃ করে শব্দ করতে লাগলো. ওদিকে পাচু আর রতন উঠে বসেছে. ওরা দাদার চোদন লীলা দেখছে আর ওদের ধনটা আবার আগের মতো ফুলে উঠছে আসতে আসতে. এদিকে দাদা বিশাল স্পিড এ মায়ের শরীরের ভেতর ঢুকছে আর বেরোচ্ছে. রতন আর পাচু উঠে দাড়ালো. ওরা অধৈর্য হয়ে পরেছে. রতন গিয়ে সুন্ন্যে থাকা মায়ের শরীরটা উঠিয়ে নিজের হাটুর ওপর রাখল. তারপর নিজের থট আর জিভ দুটো ঢুকিয়ে চুক চুক করে মায়ের মুখের সব লালা নিজের মুখে টেনে নিতে লাগলো. মায়ের শরীরটা ভিশন আনন্দে দুলে দুলে উঠছে. এদিকে পাচু আর একা দাড়িয়ে কেন থাকবে ও সোজা মায়ের পিঠের নিচে সুয়ে পরে দুহাতে পাছা গুলো টিপতে শুরু করলো আর জিভ দিয়ে পদের গর্তটা চাটতে শুরু করলো. এদিকে প্রচন্ড উত্তেজনায় মা সরিরটাকে দোলনার মতো দাদার ধনের চারদিকে দোলাচ্ছে. মা এর পুরো শরীরটাই এই তিনজনের শরীরে ঢাকা পরে গাছে. প্রায় ১ ঘন্টা পরে দাদা ওমা বলে জোরে আওয়াজ করে মায়ের সরিরের ওপর সুয়ে পড়ল আর কাপতে শুরু করলো. এদিকে মাও একদম পাচুর বুকের অপর বসে পরেছে. ওদিকে রতন ক্রমাগত মাকে চুমু খেয়ে যাচ্ছে. দাদা আসতে আসতে নিজের ধনটা বার করে একটু দুরে গিয়ে বসে পড়ল. এদিকে পাচু মাকে একা পেয়ে কমর থেকে জড়িয়ে ধরে মাকে সামনের দিকে বাকিয়ে দিল. রতন নিজের পাটা সামনে চড়িয়ে দিল. পাচু আসতে আসতে মাকে রতনের থাটানো ধন্তার ওপর বসিয়ে দিল. পচ পচ শব্দ করতে করতে পুরো ধনটাই মায়ের গুদে ঢুকে গেল. এদিকে পেছন থেকে পাচু নিজের দৈত্য তাকে মায়ের পোঁদে ঘষতে লাগলো. আমরা বুঝলাম এবার কি হতে চলেছে. ওদিকে রতন নিজের ঠোট দিয়ে মায়ের মুখটাকে চেতে চলেছে তার সাথে খুব জোরে জোরে নিজের শরীরটাকে ওপরে চুরে দিয়ে মাকে চোদন দিয়ে যাচ্ছে. অনেক খন নিজের ধনটা পোঁদের গর্ততায় ঘষার পর পাচু খুব জোরে একটা চাপ দিয়ে নিজের ধন্তার অনেকটাই মায়ের সুন্দর শক্ত পোঁদে ভরে দিল. মা চেচাতে পারলনা, কারণ রতন মায়ের মুখটাকে নিজের মুখের ভেতর ঢুকিয়ে রেখেছে. রতন কিছুক্ষণ মাকে চোদন দেওয়া বন্ধ রাখল, পাচুকে সাহায্য করার জন্য. পাচু ২ মিনিট পর আবার একটা প্রচন্ড জোরে ঠাপ দিল এবার ওর পুরো ধনটাই মায়ের পোঁদে ঢুকে গেল. মায়ের দু চোখ দিয়ে জল পড়তে লাগলো, দেখেই মনে হচ্ছিল খুব কষ্ট হচ্ছে. রতন মায়ের গায়ে আসতে আসতে হাত বুলিয়ে দিতে লাগলো. এভাবে ৫ মিনিট পর মা আসতে আসতে পোঁদে ধনের অবস্থানটা সয্য করে নিল. তারপর পাচু পেছন থেকে রামঠাপ দেওয়া শুরু করলো. রতন কিছুক্ষণ অপেখ্হা করলো তারপর ওই একই বেগে মায়ের যোনিতাকে উত্তেজিত করতে লাগলো. এভাবে এমন এক ইরোটিক দৃশ্য তৈরী হলো যে দরজার বাইরে আমরা সবাই নিজের ধন বার করে নাড়াতে শুরু করলাম. ওদিকে দাদাও নিজের ধনটা নাড়াতে শুরু করলো.
[+] 1 user Likes ronylol's post
Like Reply
#14
পর্ব ১২: নষ্ট নীড়
এভাবে পিশাচের মতো পাচু আর রতন মাকে ঠাপিয়ে যাচ্ছে আর আমরা সবাই খুব আনন্দ নিছি. আমরা সবাই এই অতি ইরোটিক অবস্থাটার অঙ্গ হয়ে উঠছি. সারা বাড়িটা কাকিমার গোঙানির আওয়াজ এ ভরে উঠেছে. আমাদের দেখতে খুব ভালো লাগছে. হঠাত নিচ থেকে একটা শব্দ এলো বুবাই কোথায় আছিস রে. আমরা সবাই সবার দিকে তাকালাম, ইটা তো কাকিমার আওয়াজ. আমরা ছুটতে নিজের রুম এ ঢুকে গেলাম. এদিকে দাদা পাচু রতন আর মায়ের এদিকে হুশ নেই ওরা নিজের আনন্দে ঠাপিয়ে চলেছে. আওয়াজটা ক্রমশ ওপরে আসতে লাগলো. এবার বুবাই দাদা তা সুনতে পেল. ও ওই উলঙ্গ থাকা অবস্থাতেই বাইরে বেরিয়ে এলো. এদিকে কাকিমা ওপরে উঠে এসেছেন. আমরা আমাদের ঘরের দরজার ফাক দিয়ে সব দেখছি. পাচু আর রতন তখন মাকে সামনে আর পেছন থেকে ঠাপিয়ে চলেছে. ওরা তিন জনই আনন্দে চিত্কার করছে, সেই আওয়াজটা আমরা জানি কাকিমা অবধি যাচ্ছে. দাদা আসতে আসতে কাকিমার সামনে চলে গেল. কাকিমা তো দাদাকে ওই অবস্থায় দেখে অবাক ই হয়ে গেল. কাকিমা একটা খুব সুন্দর সাদা রঙের সালোয়ার পরেছে. দাদা দুরে গিয়ে কাকিমাকে জড়িয়ে ধরল আর বলল তোমায় কি লাগছে গো. বলেই কাকিমার ঠোটে কিস করতে শুরু করে দিল. এদিকে ওদের চিত্কারটা সিরি অবধি মানে যেখানে দাদা আর কাকিমা দাড়িয়ে আছে সেখান অবধি আসছে. কাকিমা উমম উমম করে আওয়াজ করে দাদার মুখ থেকে মুখটা বার করে নেওয়ার চেষ্টা করলো. কিন্তু দাদা অর মুখটা চুষেই চলেছে খুব জোরে. কাকিমা কোনো রকমে ওকে ছাড়িয়ে বলল আরে দিদি (আমার মা) কোথায়, আর তুই এই অবস্থায় কেন কি হয়েছে. এই আওয়াজ তা কিসের. দাদা কিছু না বলে জোরে সালোয়ারের ওপর থেকেই কাকিমার বুক্দুতো টিপতে শুরু করলো. কাকিমা খুব জোরে হাপাতে শুরু করলো আর বলল বুবাই প্লিজ চার দেখ তোকে খুশি করব বলেই তো এসেছি, কিন্তু প্লিজ আমায় বল কি হয়েছে কিসের আওয়াজ ওটা. দাদা ওকে জড়িয়ে ধরে বলল তুমি চলো ওই ঘরে সব বুঝে যাবে. দাদা পেছন থেকে কাকিমার দুটো দুধ টেপা শুরু করলো আর মুখ দিয়ে কাকিমার ঘাড়ে চুমু খেতে শুরু করলো. এভাবে কাকিমা আগে এগিয়ে চলেছে পেছনে দাদা. ওরা আসতে আসতে রুমটার মধ্যে ঢুকে পড়ল. দাদা আরো জোরে জোরে কাকিমাকে আদর করতে শুরু করলো. এদিকে মা পাচু আর রতনের কোনো হুশ নেই, ওরা খুব জোরে জোরে চিত্কার করছে. কাকিমা হা করে ভয়ে আর আকস্সিক এই অবস্থায় ভাবাচাকা খেয়ে গাছে. দাদা জোরে একবার বলল পাচু এদিকে দেখ একবার. পাচু আর রতন দুজনেই মুখ তুলে দেখে জোরে জোরে হাপাতে শুরু করলো. ওদিকে মা পরে আছে মাটিতে মায়ের অত কিছু হুশ নেই. পাচু হাপাতে হাপাতে জিগ্গেস করলো এই সেক্সি মালটা কে. দাদা বলল আমার ছোট কাকিমা. হঠাত ওরা লাফ দিয়ে উঠে কাকিমার কাছে চলে এলো. গুদ আর পোঁদ থেকে বারাটা বেরিয়ে যাওয়ায় মা ও মুখ দিয়ে উমম উমম করে আওয়াজ বার করে অসন্তোষ বার করতে লাগলো. ওরা কাকিমার কাছে এসে কাকিমাকে একদম সামনে থেকে দেখতে লাগলো. কাকিমা ভয় পেয়ে গিয়ে জিগ্গেস করলো তোমরা কারা কি করছ এখানে. রতন বলে উঠলো আমরা তোমার দিদিকে সেক্স এর ট্যাবলেট খাইয়ে আনন্দ দিছি. কাকিমা চমকে গিয়ে হা করে একটা আওয়াজ করলেন. সঙ্গে সঙ্গে পাচু নিজের জিভটা বার করে কাকিমার ঠোট, জিভ আর মুখের ভেতরটা একবার চেতে দিল. এবার কাকিমার সম্বিত ফিরেছে. ওরা দাদার দিকে তাকিয়ে বলল যা তুই ওই মালটাকে খাবি যা আমরা এবার এটাকে খাব. পাচু এক হাত দিয়ে কাকিমার গালে হাত দিল আর বলল ভয় লজ্জা কিছুই পেয়োনা, আমরা তোমাদের খুশি করতেই এখানে এসেছি. একবার নিচের দিকে দেখো. কাকিমা ভয়ে নিচের দিকে তাকাতে দেখে প্রায় ১২-১৪ ইঞ্চ এর দুটো মত থাটানো ধন দাড়িয়ে আছে. ও বলল চলো তোমায় সুখী করি এবার.
পাচু নিজের জিভটা বার করে কাকিমার পুরো মুখটা চাটতে শুরু করলো. রতন নিচু হয়ে গিয়ে মাটিতে বসে প্রথমে কাকিমার পায়ে চুমু খেল তারপর আসতে আসতে কামিজ এর ভেতর হাত ঢুকিয়ে ওটাকে ওপরে ওঠাতে শুরু করলো আর কাকিমার পা চাটতে শুরু করলো. এভাবে কিছুটা ছাতার পর যখন ও হাটুর কাছে এলো তখন আর চাটা গেলনা কারণ কামিজটা ওপরে উঠছিলোনা. ও হাটুর ওপর ভর দিয়ে কাকিমার কোমরের কাছে গেল আর কাকিমার সুন্দর নাভি তাকে চাটতে আর দাত দিয়ে কামরাতে শুরু করলো. এদিকে পাচু কাকিমার মুখের মধ্যে নিজের ঠোট আর জিভটা ঢুকিয়ে দিয়েছে. প্রচন্ড জোরে জোরে ও ঠোট আর জিভটা চাটছে আর মাঝে মাঝে মুখটা বার করে অর সারা গাল গলা আর ঘাড়ে চাটছে আর চুমু খাচ্ছে. কাকিমা আজ মোটা করে লাল লিপস্টিক পরে এসেছিল. পাচুর এই চাটার চটে কাকিমার পুরো মুখটা লাল লিপস্টিক এ ভর্তি হয়ে গেল. পাচুর একটা হাত কাকিমার সালোয়ারের ওপরে গিয়ে কাকিমার দুধ গুলোকে ভিশন জোরে চত্কাছে আরেকটা হাত কাকিমার পেছনে গিয়ে পাছা দুটোকে চত্কাছে. কাকিমা খুব জোরে জোরে হাপাতে শুরু করলো. এদিকে দাদা মাকে উল্টো করে সুইয়ে মায়ের পোঁদে আসতে আসতে নিজের বারাটা ভরে জোরে জোরে ঠাপাতে শুরু করলো আর মায়ের দুধ গুলো টিপতে শুরু করলো. মাঝে মাঝেই ও মায়ের মুখে নিজের মুখটা ঢুকিয়ে দিছিল. এদিকে তুবাই আর নিজেকে সামলাতে পারলনা ও আসতে আসতে ঘরে ঢুকে নিজের পান্ত্তা খুলে ফেলল. মায়ের কাছে গিয়ে ও দাদাকে বলল ওকেও একটা সুযোগ দিতে. দাদা মাকে একটু কত করে বসলো যাতে মায়ের পোঁদে বুবাই আর গুদে তুবাই ধনটা ঢোকাতে পারে. তুবাই মাকে জড়িয়ে ধরে মায়ের গুদে নিজের মাঝারি সাইজ এর রড তা ঢুকিয়ে দিল. ওরা দু ভাই মাইল খুব জোরে জোরে মাকে চুদতে লাগলো. এদিকে রতন কাকিমার কামিজের দড়িটা ধরে টেনে দিল, কাকিমার কামিজটা নিচে পরে গেল. কাকিমার লাল রঙের পান্টি তা আমাদের চোখের সামনে ভেসে উঠলো. রতন নিজের দু হাত পান্টির মধ্যে ঢুকিয়ে খুব করে গুদের সামনের মাংসটা চটকাতে শুরু করলো. কাকিমা এবার খুব জোরে জোরে চিত্কার করতে শুরু করলেন. কাকিমার চিত্কারে পাচু বিশাল উত্তেজিত হয়ে উঠলো, পাচু গায়ের জোরে কাকিমার সালোয়ার তা ধরে চিরে দিল. এখন কাকিমার সাদা ব্রা পুরোটাই দেখা যাচ্ছে, কাকিমার বুকের অপরের অংশটায় পাচু জোরে জোরে চুমু খেতে লাগলো. এদিকে রতন ও আর থাকতে না পেরে গায়ের জোরে পান্টি তা টেনে ছিড়ে দিল. কাকিমার সুন্দর লাল রঙের গুদ আর তার চারপাশের ঘন কালো চুলের রাশি সামনে বেরিয়ে এলো. রতন মুখটা কাকিমার যোনির কাছে নিয়ে গিয়ে জিভটা ঢুকিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে চাটতে লাগলো. কাকিমা আনন্দে খুব চিত্কার করতে লাগলো. এদিকে দু ভাই এর চোদনে মা খুব চিত্কার করতে লাগলো. তুবাই নতুন খেলোয়ার তাই বেশিক্ষণ ধরে রাখত পারলনা, ও মাকে জড়িয়ে ধরে সুয়ে থাকলো. পেছন থেকে বুবায়দাদা তখন প্রচন্ড জোরে জোরে মাকে ঠাপিয়ে যাচ্ছে. তুবাই কে দেখে অভিদা এগিয়ে এলো. তুবাই সরে গালে অভিদা নিজের ধনটা মায়ের পিছিল গুদ্তায় ঢুকিয়ে দিল আর দাদার সাথে তাল মিলিয়ে খুব জোরে জোরে মাকে ঠাপাতে লাগলো. এদিকে পাচু আর রতন উত্তেজনায় কাকিমাকে পুরো উলঙ্গ করে দিয়েছে. রতন প্রায় ১০ মিনিট ধরে কাকিমার গুদ্তা চাটার পর কাকিমা খুব জোরে চেচিয়ে উঠলেন আর কাকিমার শরীরটা নড়ে উঠলো, আমরা দেখলাম রতনের গাল বেয়ে লাল রঙের পিছিল থকথকে একটা তরল পড়ছে. ইটা দেখে পাচু আর থাকতে পারলনা ও কাকিমাকে মাটিতে সুইয়ে ওর একটা পা নিজের কাধে তুলে দিল. এদিকে সুযোগ বুঝে রতন ও কাকিমার পোঁদে নিজের বিশাল ধনটাকে সেট করে নিল. এবার কাকিমা ভয়ে ওদের ধনের দিকে তাকিয়ে থাকলো, কারণ দুজনের ই প্রায় ১৪ ইঞ্চি লম্বা ধন. ওরা দুজনেই কাকিমার গুদে আর পোঁদে খুব জোরে জোরে নিজেদের ধন গুলো ঘসতে সুরু করলো.
ওরা দুজনেই একসাথে খুব জোরে দুটো ঠাপ মারলো. ওদের ধন দুটো অর্ধেকের ও বেশি কাকিমার পোঁদে আর গুদে ঢুকে গেল. ওরা ঐভাবেই পরে থাকলো আর কাকিমার পুরো সরিরটা জিভ দিয়ে চাটতে আর মাই গুলোকে চটকাতে শুরু করলো. এদিকে কাকিমা ফুপিয়ে ফুপিয়ে কাদতে শুরু করলো. ওরা খুব সুন্দর ভাবে কাকিমাকে জিভ আর হাত দিয়ে আদর করে গেল. এভাবে ১০ মিনিট চলার পর কাকিমার কান্না বন্ধ হলো. ওরা আবার একটা প্রচন্ড জোরে ঠাপ মারলো. দুজনের ই বাড়া দুটো কাকিমার গুদে আর পোঁদে পুরো ঢুকে গেল. কাকিমা এবার চিত্কার করে কাদা শুরু করলো. ওরা জানে প্রথমবার এইরকম সাইজের দুটো ধন পোঁদে আর গুদে নিতে ঠিক কি পরিমান কষ্ট হয়. ওরা তাই কাকিমাকে ভিশন ভাবে আদর করে সান্তনা দিতে লাগলো. দুজন কাকিমার দুপাশের দু কান চেতে দিতে লাগলো, আর পুরো গায়ে নিজেদের লালা দিয়ে কাকিমাকে ভরিয়ে দিল. এদিকে অভি ও মায়ের গুদে নিজের বীর্য ফেলে দিল তাই আসতে আসতে পাপু এগিয়ে এলো. বুবায়দাদাও খুব হাপাচ্ছে দেখে মনে হচ্ছে ও খুব শীঘ্রই নিজের মাল আউট করে দেবে. আর দু মিনিট এর মধ্যেই বুবায়দাদা খুব জোরে চিত্কার করে নিজের সাদা থকথকে বীর্য দিয়ে মায়ের পোঁদ তা ভরে দিল. এবার তুবাই আবার এগিয়ে এলো ও দাদার জায়গাটা নিল আর নিজের ধনটা মায়ের পোঁদে ভরে দিল. এবার তুবাই আর পাপু দাদা খুব জোরে জোরে মাকে চুদতে লাগলো আর মায়ের পুরো শরীরটা আদর করে করে ভরিয়ে দিল. এদিকে কাকিমা অধ ঘন্টা যাওয়ার পর শান্ত হলো. এবার পাচু আর রতন বিশাল জোরে জোরে কাকিমাকে রামঠাপ দিতে শুরু করলো. ওদের প্রত্যেকটা ঠাপের সাথে কাকিমা অমাঃ অমাঃ বলে চিত্কার করতে লাগলো. ওরা এত জোরে ঠাপগুলো মারছিল মাত্র ৫ মিনিট এর মধ্যেই মায়ের শরীর তা নড়ে উঠলো আর মা রতন কে জড়িয়ে ধরে কুকড়ে গেল. ওরা ঠাপ মারা কম করলনা. আরও জোরে জোরে ঠাপ মেরে যেতে লাগলো. প্রায় ১ ঘন্টা এভাবে কাকিমাকে ঠাপানোর পর ওরা দুজন ই নিজেদের মাল কাকিমার গুদে আর পোঁদে ফেলে দিল. এরপর ওরা আবার নিজেদের পজিসন চেঞ্জ করলো. এবার পাচু পোঁদ আর রতন গুদ মারতে লাগলো. ওদিকে পালা করে করে বুবাই, তুবাই , অভি আর পাপু দাদা প্রায় ৪ বার চুদে ফেলল. প্রায় গভীর রাত অবধি এই চোদন খেলা চলল. তারপর সবাই একই রুম এ সুয়ে পড়ল.
পর দিন সকালে কাকিমায় বলল যে বাড়ির বাকিরা ১ দিন পর বাড়িতে আসবে. তাই আরো দুদিন আমাদের বাড়িতে এই চোদন লীলা চলতে থাকলো. এই অভিশপ্ত ৪ তে দিন আমাদের ঘরটাকেই শেষ করে দিল. মা আর কাকিমা প্রচন্ড রকম ভাবে উগ্র যৌনতার প্রতি আকৃষ্ট হয়ে পড়ল. ওরা জানত জেঠিমা ঘরে চলে এলে আর ওরা সুযোগ পাবেনা তাই পারার ক্লাব ঘরে যেখানে দাদারা কেরাম খেলে সেখানে প্রতিদিন চোদন খাওয়ার ব্যবস্থা হলো. পারার প্রায় সব ই উঠতি বয়সী ছেলেরা মা আর কাকিমাকে নিয়মিত চোদন দেয় গ্রুপ সেক্স করে. আর মা আর কাকিমা এই জিনিস তাকে খুব এনজয় করে. স্বামী কে হারিয়ে পিসি আমাদের ঘরে পাকাপাকি ভাবে থাকতে শুরু করলো. একদিন বুবায়দাদা পিসিকেও নিজের জালে ফাসিয়ে নিল. তারপর থেকে মা, কাকিমা আর পিসি নিয়মিত আলাদা আলাদা ছেলেদের থেকে চোদন খায়. মাঝে মাঝে ঘরের ছেলেরাও চোদন দেয়. জেঠিমা এসব কিছু কখনো জানতে পারেনি. দাদা পুরো বাড়ির পরিবেশটা নষ্ট করে দিলেও জেথিমাকে কোনো পরিবর্তন করতে পারেনি. আমার প্রথমে এসব ভালো লাগলেও পরে আর কিছু দেখতে ভালো লাগতনা. আমাদের পরিখ্হার ফল বেরোলো. সব দাদারা ফেল করলো একমাত্র আমি পাস করলাম. জেঠিমা খুব খুশি হলেও ইটা বুঝলেন বাড়ির বাকি ছেলেরা বকে গাছে. তাই আমায় দুরে বোর্ডিং স্কুল এ পড়তে পাঠিয়ে দিলেন. আমি বাড়ি থেকে দুরে থাকলেও খুব শান্তিতে ছিলাম. দাদাদের সঙ্গ আমি চিরকালের মতো ত্যাগ করলাম. আমার জীবনে শুধু একজন ই কাছের মানুষ রইলো আমার জেঠিমা. আমি শুনেছিলাম যে দাদা মাঝে প্রায় ১০ বছর গিগলো হিসেবে কাজ করেছিল. বিয়ের পর ও যদিও তা ছেড়ে দেয়. অর আর অর বউ এর ২ বছর হয়ে গেল দিভোর্স হয়ে গেছে. অর পারিবারিক একটা ব্যবসা আছে কিন্তু যা শুনেছি ও আবার গিগলোর কাজ শুরু করেছে. ছোট থেকে একটা জিনিস ই তো ও জানে, তাই এবপরে ও ঠিক কতটা পটু তা আমার চেয়ে ভালো কেউ জানেনা. আমার বাকি দাদারাও সব উচ্ছন্নে গেছে. ওরা কেউ বিয়ে করেনি. আমি শুনেছিলাম বুবাই দাদার বৌকে সবাই মাইল ভোগ করেছিল. আর বুবাই দাদাও বৌকে আলাদা করে আগে কিছু বোঝায়নি. যা শুনেছি এটাই ওদের চারাচারী হওয়ার প্রধান কারণ. পাচু আর রতন সমাজ বিরোধী হয়েছে. মাঝে মধেই শোনা যায় ওরা পাড়ায় কোনো বউ কে উত্তেজিত করেছে. ওরা দুজনেই পালিয়ে বেড়ে. দাদার সাথে ওদের এখনো সম্পর্ক আছে. আমার জীবনটা ছারখার করার পেছনে এই চরিত্র গুলি সবচেয়ে বেশি দায়ী. কিন্তু এটাও সত্যি যে দিপাকে যদি কখনো অন্যের সাথে শেয়ার করি তাহলে বুবাই দাদাই হবে আমার প্রথম পছন্দ. হা এত কিছুর পরেও ওই নস্টালজিয়া আমায় টানে বিশাল ভাবে. মা আর কাকিমার সৌন্দর্য একদম শেষ হয়ে গাছে. ওদের দিকে আর কেউ তাকায়না. তাই ওরাও সব ছেড়ে মন দিয়ে সংসার করছে. কিন্তু জেথিমাকে দেখতে এখনো সেই একই রয়ে গেছে. আজ হঠাত করেই এতসব মনে এসে গেল. আমার মনটা একটু পাল্টালো. না কাল অফিস থেকে ফিরে দীপার সাথে একটু ভালো করে কথা বলতে হবে. বুঝতে হবে ও ঠিক কি চায়. কাল এই সালোয়ার তাও বদলে একটা ভালো সারি কিনে আনতে হবে.
[+] 4 users Like ronylol's post
Like Reply
#15
পর্ব ১৩ দীপার প্রেম
পরের দিন অফিস এ আছি, ভাবলাম দিপাকে একটা ফোন করি. দীপা ওপাশ থেকে বলে উঠলো হ্যালো. আমি বললাম দীপা আমি সমু বলছি, আমার কিছু কথা আছে তোমার সাথে. ওপাশ থেকে ও বলে উঠলো প্লিজ শোননা আগে আমার কিছু কথা আছে. আমি ২ মিনিট এর মধ্যে ঘরে ঢুকছি তারপর তোমার সাথে কথা বলব. আমি ফোন তা হাতে নিয়ে অপেক্ষা করতে লাগলাম. ১ মিনিট পর ও বলল তুমি লাঞ্চ করেছ গো ? দিপাকে কেমন যেন একটু আলাদা রকম লাগছে. আমি বললাম হা করেছি, তুমি কিছু খেয়েছ তো? বেশি দেরী করে স্নান করবেনা, ঠান্ডা লেগে যাবে. ও বলল আমি সকাল থেকে কিছু খায়নি. আমি অবাক হয়ে বললাম কি হয়েছে তোমার সোনা শরীর খারাপ, একবার জেথিমাকে ফোন তা দাও. ও বলল না আমার শরীর খারাপ নয়, আমি ইচ্ছে করে খায়নি. আমি বললাম তুমি কি পাগল হয়ে গেছ দীপা. লক্ষী টি যাও প্লিজ খেয়ে নাও. ও বলল না আমি খাবনা. আমি বললাম কি হয়েছে সোনা আমার ওপর অভিমান হয়েছে. ও বলল না আমার নিজের ওপর অভিমান হয়েছে. তুমি বাড়ি আস তোমার সাথে আগে কথা বলব তারপর খাব. আমি বললাম প্লিজ দীপা খেয়ে নাও আমি আজ তারাতারি বাড়ি চলে আসবো, প্লিজ খেয়ে নাও. ও বলল না আমি কিছু জানিনা আগে আমি তোমার সাথে কথা বলব তারপর খাব. আমি বললাম সোনা আজ তোমার সালোয়ার তা বদলে সারি নিয়ে আসবো, কিছু গয়না বানাতে দিয়েছি ওগুলো আনতে হবে, একটু তো দেরী হবেই. প্লিজ আমার দিব্বি তুমি এক্ষুনি খাবে. ও বলল না আমি কোনো দিব্বি তিব্বি মানবনা, আমি তোমায় না দেখলে খাবনা. আগে আমি তোমার সাথে কথা বলব ভালো করে তারপর খাব. আর তোমায় সালোয়ার তা বদলাতে হবেনা, আমি সালোয়ার পরব ঠিক করেছি. যখন প্রথম বার জেঠিমা আর বাড়ির বাকিরা দিপাকে দেখতে গেছিল তখন দীপার বাবা সবাইকে বলেছিল আমার মেয়ে একটু জেদী আর প্রচন্ড অভিমানী. দয়া করে আপনারা ওকে নিজের মতন করে একটু মানুষ করে নেবেন. জেঠিমা অনার দুহাত ধরে বলেছিলেন, বেয়াই মশাই আমাদের বাড়িতে কোনো মেয়ে নেই. আপনার মেয়ে আপনার ওপর যতটা অভিমান দেখায় আমি কথা দিলাম তার চেয়ে অনেক বেশি অভিমান আমাদের ওপর দেখাবে. আমিও জানি দীপার এই অভিমানী আর জেদী স্বভাবটা ঠিক কতটা প্রবল. অগত্তা আমি ওকে কথা দিয়ে দিলাম যে আমি এক ঘন্টার মধ্যে বাড়ি ফিরে আসছি. অফিস এ কোনো রকমে মানেজ করে আমি বাড়ির দিকে রওনা দিলাম.
আমি ৪০ মিনিট এর মধ্যেই বাড়িতে পৌছে গেলাম. দেখি রান্নাঘরে দীপা জেঠিমা কাকিমা আর মায়ের সাথে রান্না করছে. আমার আওয়াজ পেয়েই ও বাইরে বেরিয়ে এলো. জেঠিমা আমায় দেখে মুখ টিপে হাসলো. আমি হাত পা ধুয়ে ওপরে আসতে লাগলাম. দীপা আবার রান্না ঘরে ঢুকলো, হয়ত আমার জন্য চা আর জলখাবার নিয়ে ও আসবে. আমি আমার ঘরে ঢোকার কিছু পরে দেখি জেঠিমা আমার ঘরে ঢুকলেন. আমায় দেখে জেঠিমা বললেন কিরে সমু কাল রাতে বৌমাকে কি বকেছিস নাকি. আমি বললাম কি না তো. কেন ও তোমায় কি বলেছে যে আমি ওকে বকেছি. জেঠিমা বললেন আর বলিসনা এত জেদী মেয়ে এই দীপা, কতবার জিগ্গেস করলাম কি হয়েছে বল, সমু কিছু বললে আমায় বল আমি ওকে বকে দেব. কিছুতেই কিছু বললনা. সকাল থেকে জল স্পর্শ পর্যন্ত করেনি. আমি বললাম সমু আসলে আজ ওকে খুব বকব, তোর্ মতো এত সুন্দরী আর মিষ্টি বুকে কেউ বকতে পারে. আমার কথা শুনে ও দৌড়ে কলপারে চলে গেল আর হাউ হাউ করে কাদতে শুরু করলো. কত বোঝালাম তারপর শান্ত হলো. তুই ও তারাতারি চলে এলি, কি হয়েছে বল তো. এবার জেঠিমা একটু গম্ভীর হয়ে বললেন শোন সমু তুই বিদেশ বিভুই তে থেকেছিস বলে নিজেকে বিশাল বারো ভাবিসনা. বৌমাকে আমি নিজে পছন্দ করে এনেছি, ও কষ্ট পেলে আমি তোকে ছেড়ে কথা বলবনা. আমি কিছুই বলতে পারলামনা. শুধু নিচের দিকে তাকিয়ে দাড়িয়ে আছি. মুখটা তুলতেই দেখি দরজার সামনে দীপা দাড়িয়ে আছে, ওর চোখ দুটো ছল ছল করছে. জেথিমাও সেটা বুঝতে পারলেন, জেঠিমা অর দিকে তাকিয়ে হেসে বললেন এইত রানিমা এসে গাছেন, নাও তোমার বরকে তোমার হাতে দিয়ে গেলাম ওকে বক মার যা ইচ্ছে তাই কারো. দীপা মাটির দিকে তাকিয়ে আর হাতে একটা ট্রে এর মধ্যে জলখাবার আর চা নিয়ে দাড়িয়ে আছে. জেঠিমা দরজার কাছে গিয়ে দুহাত দিয়ে অর দুগাল টিপে দিয়ে বললেন, পাগলি মেয়ে একটা. জেঠিমা চলে গেলেন. দীপা আসতে আসতে সামনে এগিয়ে এলো. আমি অর হাতের প্লেট এ রাখা রুটিটা ছিড়ে তরকারী মাখিয়ে অর মুখের সামনে ধরলাম. ও দুপাশে মাথা নাড়িয়ে না বলল. আমি ওর হাত থেকে প্লেট তা নিয়ে নিলাম. ওর দিকে তাকিয়েই থাকলাম. ও নিচের দিকে তাকিয়ে আছে আর দুচোখ দিয়ে জল গড়িয়ে পরছে. আমি এবার খুব আসতে বললাম খেয়ে নাও লক্ষিটি নয়তো আমিও খাবনা. ও আবার দুপাশে মাথা নাড়িয়ে না বলল. ওর দু চোখ জলে ভরে গেছে. আমি প্লেট তা টেবিল এ রেখে ওর দিকে তাকালাম, ওর সারির আচলটা ধরে ওর দুচোখ মুছিয়ে দিলাম. আমি বললাম কি হয়েছে সোনা তুমি কি বলবে আমায় বল, কাদছ কেন আমায় বল. ও কিছু না বলে নিচের দিকেই তাকিয়ে থাকলো. আমি আবার বললাম প্লিজ সোনা তাকাও আমার দিকে, বলে দুহাত দিয়ে ওর মুখটা ওপরে তুললাম. এবার ও আমার দিকে তাকালো. দেখি ওর গলাটা কাপছে. আমি বললাম কি হয়েছে সোনা বল আমায়. ও প্রচন্ড জোরে ফুপিয়ে কেদে উঠলো আর আমার বুকটা জড়িয়ে ধরল.
দীপা ফুপিয়ে ফুপিয়ে কাদছে আর বলছে তুমি আমায় একটুও ভালবাসনা. তুমি আমায় একটুও বোঝনা. আমি বুঝতে পারছিলামনা ঠিক কি বলব. আমি শুধু ওর মাথায় হাত বুলিয়ে যাচ্ছি. ও বলল আমি জানি তুমি কাল অনেক রাতে ঘুমিয়েছ. কিন্তু তুমি কি যেন আমি সারারাত জেগে ছিলাম. তুমি প্রায় ২ ঘন্টা বারান্দায় দাড়িয়ে ছিলে আমি তোমার দিকে তাকিয়ে ছিলাম. তুমি একবার পেছন ঘুরে দেখলেনা. বেশ করেছ আমার মতো একটা গ্রামের মুর্খ মেয়েকে তোমায় বুঝতে হবেনা. বলেই ও মাথা তা তুলে নিয়ে পেছন ফিরে চলতে শুরু করলো, আমি একটু এগিয়ে গিয়ে ওর একটা হাত ধরে জোরে টান মারলাম. ও আবার আমার বুকে এসে পড়ল. আমি ওকে খুব জোরে জড়িয়ে ধরে বললাম তুমি সব কথা আমায় বলবে, আমার ভুল হয়েছে আমি জানি কিন্তু আমার দিব্বি রইলো তুমি সব আমায় বলবে. ও আবার কাদতে কাদতে বলতে শুরু করলো কাল সারারাত আমি তোমার পাশে সুয়ে সুয়ে কেদেছি তুমি একবার আমার দিকে ফিরে চাইলেনা. সকালেও বেরিয়ে চলে গেলে. আমি হয়ত তোমায় ভুল বুঝেছি, আমি তো সাধারণ মেয়ে. কিন্তু তুমি তো আমার মতো নয় সবাই তোমার কত নাম করে, কত বলে এরকম ছেলে পুরো জেলাতে আর একটা নেই. তুমি কেন বুঝলেনা. আমি ওর পিঠটা আল্টো করে হাত বুলিয়ে দিতে দিতে বললাম, আমায় ক্ষমা কারো দীপা. তুমি যে কাল সারারাত ঘুমাওনি কাদছিলে তা আমি জানতাম. আমার মাথায় প্রচুর রাগ কাল আমার খুব রাগ হয়ে গেছিল তাই আমি কিছু বলিনি. সকালে অফিস এর তারাহুড়ো ছিল তাই কিছু বলতে পারিনি. ভেবেছিলাম অফিস থেকে ফিরে তোমায় বলব. অফিস এ খুব মন খারাপ করছিল, আমিও আজ কিছুই খেতে পারিনি. বারবার মনে হচ্ছিল তোমায় ফোন করে সরি বলি. আমি ফোন করলাম কিন্তু কিছু বলার সুযোগ পেলামনা. জানত দীপা তোমার কপালে অনেক ভালো ছেলে লেখা ছিল ভুল করে আমার মতো একটা বাজে লোক জুট গেল. দীপা নিজের দান হাতটা দিয়ে আমার মুখটা চেপে ধরে আমায় কথাটা শেষ করতে দিলনা. এবার ও বলল তুমি খাওনি আগে তুমি খাবে তারপর আমরা কথা বলব. আমি বললাম না আগে তুমি খাবে. ও বলল পাগলামো করনা খাও নয়তো শরীর খারাপ করবে. আমি বললাম না আগে তুমি খাবে. আমি খাটে বসে গেলাম আর দীপার হাত ধরে টেনে ওকে আমার কোলে বসিয়ে দিলাম. দীপাও কোনো আপত্তি করলনা. দীপার মধ্যে একটা রাতের মধ্যে বিশাল চেঞ্জ হয়েছে. আমি রুটিটা ছিড়ে আবার ওর মুখের কাছে নিয়ে গালাম, এবার ও হা করলো আর রুটিটা খেয়ে নিল. এবার ও রুটিটা ছিড়ে আমার মুখে দিল. আমাদের খাওয়া হয়ে গেল. দীপা কিন্তু আমার কোলেই বসে থাকলো. আমরা দুজনেই দুজনের দিকে তাকিয়ে হাসলাম. এই হাসিটা ছিল বিশাল তৃপ্তির হাসি নিজের আপনজনকে কাছে পাওয়ার হাসি. দীপা আমার দিকে তাকিয়ে বলল জানত আমি খুব বাজে মেয়ে. আমি অর দিকে তাকিয়ে বললাম হা জনিত তুমি ভিশন খারাপ. ও বা হাতটা মুঠো করে আমার কাধে আসতে করে একটা ঘুষি মারলো. তারপর নিজের মাথাটা আবার আমার বুকে দিয়ে বলতে লাগলো. তুমি জাননা আমি কতটা খারাপ. আমি অর মাথায় হাত বলাতে বলাতে বললাম বলনা কতটা খারাপ. ও বলল তোমায় এত কষ্ট দিলাম তাও বুঝলেনা আমি কতটা খারাপ. আমি বললাম কে কাকে কষ্ট দিল তুমি আমায় না আমি তোমায়. ও বলল না তুমি কোনো কষ্টই দাওনি, আমি তোমায় কষ্ট দিয়েছি. আমি বললাম না দীপা তুমি আমায় কষ্ট দাওনি. আমি কাল রাতে খুব হতাশ হয়ে গেছিলাম আসলে জানতো আমার ছোটবেলাতা খুব কষ্টে কেটেছে. ও আমায় চুপ করিয়ে দিয়ে বলল আমায় জেঠিমা সব ই বলেছেন. আমি বললাম না জেঠিমা সব কিছু বলেননি. জেঠিমা অনেক কিছুই জানেননা. ও চুপ করে থাকলো. আমি বললাম তোমাকে সব বলব. আমি খুব ভয় পেয়েছিলাম, আসলে তোমায় দেখতে এত সুন্দরী আমার মনে বার বার এটা মনে হত যে তুমি বোধ হয় আমায় পছন্দ করনা. ও বলল সুন্দরী না ছাই, একদম বাদরী. আমি বললাম তাই চলত আয়নার সামনে. ওকে জোর করে আয়নার সামনে নিয়ে গেলাম. তারপর আমরা দুজনেই আয়নার দিকে তাকালাম. আমি বললাম এবার বল তুমি সুন্দর না কুত্সিত. ও বলল কুত্সিত. আমি হেসে বললাম তবে রে আমার বুকে কুত্সিত বলা, বলে অর কোমরে খুব করে কাতুকুতু দিতে লাগলাম. ওত হাসতে হাসতে পাগল হয়ে লাফাতে লাগলো আর বলল আমায় ছার প্লিজ ছার সমু. আমি আসতে আসতে ওকে ছাড়লাম. আবার আমি আয়নার দিকে তাকিয়ে ওকে বললাম কুত্সিত তো আমি. আমার খুব লজ্জা করে তোমার সাথে বাইরে বেরোতে, মনে হয় সবাই আমায় দেখে হাসে. দীপা আমার দিকে ঘুরে বলল একই বলছ তুমি. ও দুহাত দিয়ে আমার গাল দুপাশ থেকে ধরে বলল আমি তোমার জন্য গর্ব করি তাই আমি তোমায় ভালবাসি. আমার বরঞ্চ লজ্জা করে তোমার সাথে রাস্তায় বেরোতে, লোকে কিভাবে জানিনা হয়ত ভাবে এত শিক্ষিত একটা লোকের কপালে এরকম একটা মুর্খ বউ জুটল. আমি ওকে পুরো কথাটা শেষ করতে দিলামনা হাত দিয়ে অর মুখটা চেপে ধরলাম. ওর দুচোখ আবার ছল ছল করতে শুরু করেছে. আমি কিছু বললামনা. ও আমার চোখের দিকে তাকিয়ে খুব শান্ত ভাবে আমায় বলল হা সমু আমি তোমায় খুব ভালবাসি. আমি তোমায় এতটাই ভালবাসি যে তুমি কখনো চাইলেও আমায় এতটা ভালবাসতে পারবেনা. আমার দিকে ও তাকিয়েই থাকলো. দীপা বলল তুমি যেন কবে থেকে তোমায় আমি এত ভালবাসি. আমি চুপ করে থাকলাম. ও বলল যখন জেঠিমা আমাদের বাড়িতে সম্বন্ধ নিয়ে এলেন তখন একটা কথা বলেছিলেন, আমাদের ছেলেকে দেখতে বিশাল নয় কিন্তু একদম খাটি সোনা. ও মেয়ে দেখলে লজ্জা পায়, জীবনে মেয়েদের সাথে কখনো কথা বলেনি, ও হয়ত আপনার মেয়েকে দেখতেও চাইবেনা. আমি যা মেয়ে পছন্দ করব তাকেই ও বিয়ে করবে. কিন্তু আপনারা ওকে দেখে নিন. সেই কথা মতো জেঠিমা আমাদের তোমার অফিস এর ঠিকানা দিয়েছিলেন. আমি বাবা আর মা একদিন জেঠিমা কে জানিয়ে তোমাদের অফিস কেন্টিন এ গেলাম. তুমি এলে খাবার খেলে একটা বাচ্চা ওয়েটার কে ১০০ টাকা দিয়ে বললে মাকে ওষুধ কিনে দিতে. বাকি স্টাফ রা কি বাজে বাজে কথা বলছিল কিন্তু তোমার মুখের ভাষা তোমার ব্যবহার সব ই মার্জিত ছিল. যারা বিদেশ থেকে আসে তাদের বাপরে কত বাজে কথা শুনি. এক মুহুর্তে তুমি সব ধারণা পাল্টে দিলে. বাড়ি ফেরার পর বাবা আমায় জিগ্গেস করলেন কেমন লাগলো তোমায়, আমি লজ্জায় হেসে ঘরে ঢুকে গাছিলাম. আমায় আর কেউ কিছু জিগ্গেস করেনি. জেঠিমা তোমার একটা ফটো দিয়ে গাচিলেন রোজ আমি ওটাকে বুকে জড়িয়ে ঘুমাতাম. আমি তো তোমারি. নিজেকে সেদিন থেকে তোমার দাসী মনে করি. তুমি আমায় যা খেতে দেবে যা পড়তে দেবে তাতেই আমি খুশি. তোমার সুখ ই আমার সুখ. তাহলে কাল রাতে হঠাত এত তারাহুর কেন করতে গেলে. আমি তো তোমারি, আমার মনটা আগে তোমার বোঝা উচিত. আমি ওর দুহাত ধরে বললাম দীপা ক্ষমা কর আমায় আমি বুঝতে পারিনি এতকিছু. প্লিজ আমায় ক্ষমা কর. ও আমার দিকে তাকিয়ে বলল তুমি আর কখনো আমার কাছে ক্ষমা চাইবেনা. আমি তোমায় বললামনা যে আমি তোমার দাসী. আমার দিকে তাকিয়ে আর আমার দু গালে হাত দিয়ে ও আমায় বলল আমি চাইলে কাল তোমাকে সুখী করতে পারতাম. তোমার মতো এত ভালো একটা মানুষ কে সুখী করতে না পারলে আমি কখনো বাচতে পারবনা. আমি লজ্জায় নিচের দিকে তাকিয়ে আছি. ও আমার গালে হাত বুলিয়ে যাচ্ছে আর বলছে সমু আমি তোমাকে এখনো সব দিতে পারি যা একটা মেয়ে একটা ছেলেকে দিতে পারে. কিন্তু সমু আমরা কি এখনো একে অপরকে চিনেছি, জেনেছি. আমি তোমায় চিনেছি কারণ বাবা মার থেকে জেঠিমার থেকে তোমার প্রচুর প্রসংসা শুনেছি. তোমার বাপরে আমি সব জানি. কিন্তু তুমি কতটুকু যেন আমার বাপারে. আমি তো তোমারি সমু. আমায় একটু বোঝো আগে. আমি খুব লজ্জায় পরে গেছি. দীপা বলল জানো আমি কেন এত কেদেছি. আমি খুব আসতে বললাম কেন? ও বলল আমি বিয়ের আগে থেকে কত ভেবে রেখেছি তুমি যেন আমাকে পেয়ে খুশি থাক, কিন্তু কাল আমি ই তোমায় ফিরিয়ে দিলাম. আমি বললাম তুমি ঠিক করেছ দীপা. আমি আমার ভুল বুঝেছি. আমি ওকে খুব জোরে জড়িয়ে ধরলাম আর বললাম দীপা আজ থেকে তুমি সমুর দীপা আর আমি দীপার সমু. ও আমায় বলল দেখো তুমি আর কোনো কষ্ট পাবেনা, আমি রোজ রাতে তোমার পা টিপে দেব, মাথা টিপে দেব. তুমি যা চাইবে আমার সাথে তাই কর. আমি আসতে আসতে ওকে ছাড়লাম. দীপা বলল এবার আমি যাই নয়তো লোকে তোমায় বউ পাগল বলবে. আমি হেসে বললাম হা যাও. ও আমার চোখের দিকে তাকিয়ে হেসে বলল আসছি. ও বেরিয়ে যাচ্ছিল আমি পেছন থেকে বললাম দীপা আজ বিকেলে ঘুরতে যাবে. ও পেছন ঘুরে হেসে বলল নিয়ে যাবে? আমিও হেসে বললাম হা. ও হেসে মাথাটা নেড়ে জানিয়ে দিল ঠিক আছে যাব. দীপা বেরিয়ে যাওয়ার পর আমি চেঞ্জ করে নিলাম. প্রায় ১০ মিনিট পর জেঠিমা আমার ঘরে ঢুকলো. জেঠিমা মুচকি মুচকি হাসতে হাসতে বলল কি রে সমু বউকে এত খুশি লাগছে কেন, আমি কিছু জিগ্গেস করলেই মাটির দিকে তাকিয়ে হাসছে. প্রচুর লজ্জা পেয়ে যাচ্ছে আমার কথা গুলো শুনে. কি মন্ত্র পড়ালিরে পাগলি মেয়েটাকে. আমি হেসে বললাম না কিছু নয়. জেঠিমা আসতে আসতে আমার দিকে এগিয়ে এলো. বিছানার ওপর ওর সালোয়ারের প্যাকেট তা পরেছিল. ওটা তুলে নিয়ে ভালো করে দেখে বলল আচ্ছা এটাই তাহলে মন্ত্র. আচ্ছা তাহলে নিজের বউকেও শেষ অবধি ঘুষ দিয়ে খুশি করতে হলো. আমি বললাম না এরকম কিছু নয়. জেঠিমা সালোয়ার তা নিয়ে দুরে বাইরে বেরিয়ে গেল. আমি পেছন পেছন গেলাম বলতে বলতে জেঠিমা ওটা দিয়ে দাও, খারাপ হবে বলে দিছি. আমি রান্না ঘরের বাইরে দাড়িয়ে থাকলাম. ওখানে জেঠিমা সবাইকে দেখাতে লাগলো, দেখো সমু নতুন বউ এর জন্য কি এনেছে. ওদিকে দীপা তো মুখে দুহাত দিয়ে লজ্জায় ঢেকে ফেলেছে. জেঠিমা বার বার একই কথা বলে যাওয়ায় ও লজ্জায় দুরে রুম থেকে বেরিয়ে এলো. আমায় দেখে থমকে দাড়িয়ে গেল, তারপর জিভটা বার করে আমায় একটা ভেংচি কেটে আমাদের ঘরটায় চলে গেল.
[+] 1 user Likes ronylol's post
Like Reply
#16
ফাটাফাটি গল্প. চলুক.
Like Reply
#17
পর্ব ১৪: রোমান্স
আমি কি দিপাকে ভালোবেসে ফেলেছি. মেয়েদের মধ্যে কি লুকিয়ে থাকে যা একটা ছেলেকে ১ ঘন্টার মধ্যেই ভেতর থেকে পুরোপুরি চেঞ্জ করে দেয়. কিছুদিন আগে অবধি ও আমি বিয়ে করতে চায়চিলামনা, আমার মনে ভালবাসা, প্রেম এইসব জিনিস গুলো খুব নেকা নেকা ছিল. কিন্তু আজ দীপার এই হাসি, আমার দিকে ওর তাকানো, হাত দিয়ে সামনে ঝুলে যাওয়া চুল গুলো ওপরে তুলে দেওয়া, ওর আমায় আলতো করে সমু বলে ডাক দেওয়া, আমাদের দুজনকে নিয়ে জেঠিমার এই ইয়ার্কি গুলো এগুলোই কেন বার বার করে আমার মনে ঘুরে ফিরে আসছে. আমি এতটুকু বুঝতে পারছি, আমার কিছু একটা হচ্ছে. ছোটবেলায় শরত্কাল আসার আগে ওই সোনালী রোদ্দুরটা বুকের মধ্যে একটা উষ্ণ হওয়া বিয়ে দিত. মন সারাক্ষণ এটাই বলত পুজো আসছে, নতুন জামা কাপড় পাব এইসব. সরস্বতী পুজোর সময় পাড়ার দাদা দিদিদের দেখতাম. দিদিরা নতুন সাড়ি পরে স্কুল এ যেত. পাড়ার দাদারা মেয়েদের স্কুল এর সামনে হাতে গোলাপ নিয়ে দাড়িয়ে থাকত. দিদি দের মুখের ওই মিষ্টি হাসি গুলো দেখলে মনটা পুরো জুড়িয়ে যেত. ইচ্ছে হত ইস যদি এভাবে কেউ আমার দিকে তাকিয়েও হাসত, কেউ আমার জন্য পাড়ার মোড়ে দাড়িয়ে থাকত. এগুলো স্কুল লাইফ এর কথা. তখন মনের মধ্যে সবসময় একটা ঠান্ডা হওয়া বিত. যদিও সেই সৌভাগ্য কখনই আমার হয়নি. জীবনে কোনো মেয়েকে নিজের সুখ দুখের সাথী করতে পারিনি. একটা সময় বিশাল ইচ্ছে ছিল, কোনো একজন মেয়ে থাকবে যাকে আমি ভালবাসব, লুকিয়ে লুকিয়ে চিঠি দেব, সাইকেল নিয়ে ঘুরতে যাব আরো কতকিছু. না আমার জীবনে এরকম কেউই জোটেনি কোনদিন. তারপর স্কুল ছেড়ে গেলাম কলেজ এ ইঞ্জিনিয়ারিং পড়তে. চিঠির জামানা পেরিয়ে মোবাইল আর sms এর যুগ এলো. কিন্তু আমার জীবনে মনের মানুষটা এলোনা. হয়ত কলেজ লাইফ এর ই মাঝামাঝি সময় আমার মন থেকে এই ইচ্ছে গুলো মোড়ে যেতে শুরু করে. তারপর কলেজ ছেড়ে গেলাম আমেরিকা ওখানে হায়ার স্টাডি তারপর বিশাল মাপের চাকরি. আসতে আসতে চেষ্টা করলাম সম্পূর্ণ নতুন এই পরিবেশটার সাথে এই অতি ব্যস্ত জীবনের সাথে মানিয়ে নিতে. মানিয়েও নিলাম কিন্তু নিজের অজান্তেই নিজেকে ওদের মতই তৈরী করলাম. হা হয়ত আমার এই চিন্তা গুলো জানলে অনেকেই আমায় ভুল বুঝবে, অনেকেই ভাববে আমি মানসিক রুগী, কিন্তু আমার এই তথাকথিত ফ্যান্টাসি গুলো আমার বেচে থাকার একমাত্র রসদ ছিল, অনেকগুলো বছর ধরে. কিন্তু দীপা এসে সব ওলট পালট করে দিল. হা এটা প্রচন্ড সত্যি আমি দিপাকে ভালোবেসে ফেলেছি. আজ যখন ও বলল আমি অফিস থেকে না আসলে ও খাবেনা. আমি কোনো কথা চিন্তা না করেই অফিস থেকে বেরিয়ে চলে এলাম. আমার খুব ভালো লাগছে যখন ই আমার ওর কথা গুলো মনে পড়ছে. মেয়েটা খুব খুব খুব ভালো. প্রাণশক্তি তে অফুরুন্ত, ওর মধ্যে একটা অদ্ভুত অভিমানী ধরণের চরিত্র আছে. আমার খুব ভাললাগছিলো ওর রাগ ভাঙাতে. ওর হাসিটা কি সুন্দর, যখন ই ও হাসছিল, ওর গালে খুব সুন্দর মতো একটা টোল পড়ছিল.
যাই হোক দীপা তো খুব খুশি আমি ওকে বাইরে ঘুরতে নিয়ে যাব বলে. ও খাওয়া দাওয়া শেষ করে আমায় জিগ্গেস করলো কখন বেরোবে বলে. আমি ওকে বললাম বিকেল ৫ টায় আমরা বেরোব বাড়ি থেকে. আমি ওকে বললাম দীপা আজ তুমি সালোয়ার তা পর. ও হেসে রাজি হয়ে গেল. ও ৪ তে থেকেই সাজতে সুরু করলো. সাদা সালোয়ার তা পরে ওকে সত্যি ই খুব সুন্দর লাগছিল. আমিও রেডি হয়ে গেলাম. ঠিক ৫ তার সময় আমরা দুজনে ঘর থেকে বেরোলাম. দিপাকে আজ প্রথম বার বাইক এর পেছনে বসলাম তাই আমার ও খুব ভালো লাগছিল. দীপা বা হাত দিয়ে আমার কাধটা হালকা করে ধরল. আমি লখ্য করছিলাম পারার সব বউ গুলো, আর ছেলে গুলো আমাদের দিকে দেখছে আর মুখ টিপে হাসছে. আমার তাই খুব ভালো লাগছিল. মনের মধ্যে একটা অদ্ভুত রোমান্স লাগছিল. এভাবে আধ ঘন্টা যাওয়ার পর আমরা বোটানিক্যাল গার্ডেন এ পৌছালাম. ওখানে তখন অনেক কম বয়সী ছেলে মেয়েরা বসে আছে. দীপার মাথায় সিদুর দেখে সবাই একটু ভ্রু কুচকে আমাদের দিকে দেখছে. এটা আমরা দুজনেই খুব ভালো করে বুঝতে পারছিলাম. আমাদের একটা অস্সস্তি বোধ হচ্ছিল. আসলে এই জায়গাতে কোনো দম্পতি সাধারনত আসেনা. ওরা হয়ত ভাবছিল আমি পরের বউ এর সাথে পরকিয়া করছি. যাই হোক আমরা একটু দুরে সবার চোখের আড়ালে গিয়ে একটা গাছের নিচে বসলাম. আমি আসতে করে দীপার হাতটা ধরলাম. দীপা আমার দিকে তাকিয়ে হাসতে হাসতে বলল এই কি হচ্ছে, এখানে সবাই আছে, আমার হাতটা ছার প্লিজ. আমি ছাড়লামনা, ওর চোখের দিকে তাকিয়ে থাকলাম. ও বেশিক্ষণ তাকাতে পারলনা. আমি আরেকটা হাত ওর কাধের ওপর দিয়ে ওকে আমার বুকের কাছাকাছি টেনে নিলাম. ও আমায় বলল কেন এরকম করছ সোনা আমি তো তোমার ই. বাড়িতে গিয়ে যত ইচ্ছে আমায় ভালোবেসো. আমি কিছু উত্তর দিলামনা শুধুই ওর দিকে তাকিয়ে থাকলাম. দীপা আমার দিকে তাকিয়ে খুব মিষ্টি করে আমায় বলল সমু আমি তোমায় খুব খুব খুব ভালবাসি. তুমি আমায় ছেড়ে দেবেনাতো কখনো. আমি মাথা নেড়ে শুধু না বললাম. দীপা ওহঃ সমু বলে আমার বুকে নিজের মাথাটা গুজে দিল. আমি আসতে আসতে ওর মাথায় হাত বোলাতে লাগলাম. ও খুব ঘন ঘন নিশ্বাস ফেলছিল. একটা মিষ্টি গঙ্গার হওয়া আর তার চেয়েও মিষ্টি মাথার ওপর একটা কোকিলের ডাক পুরো পরিবেশ তাকেই একটা অন্য মাত্র দিয়েছিল. আমি দীপার পিঠে হাত বোলাতে বোলাতে বললাম, দীপা আমার মনে খুব কষ্ট, তুমি শুনবে না আমার কথা. বল আমায়. দীপা চোখ বুজে আমার হাতের স্পর্শটা অনুভব করছিল. হঠাত আমার মুখে এই কথা শুনে ওর সম্বিত ফিরল. ও আমার দিকে তাকিয়ে বলল, কি হয়েছে তোমায় আমায় বল অফিস এ কোনো প্রবলেম হয়েছে. আমি মুখটা অন্য দিকে সরিয়ে নিলাম. ও আমর দু গালে হাত দিয়ে টেনে আবার আমাকে ওর দিকে তাকাতে বাধ্য করলো. আমি ওকে বললাম দীপা আমার বাড়িতে থাকতে একদম ভালো লাগেনা. আমি অন্য কোথাও থাকতে চাই. দীপা বলল প্লিজ আমায় সব কথা বল কি হয়েছে. আমি আসতে আসতে শুরু করলাম, যেন দীপা আমার ছোটবেলাটা খুব কষ্টের. আমার বাবা সারাক্ষণ বাইরে থাকতেন, আর মা নিজের সার্থ ছাড়া কিছুই বোঝেনি কখনো. দাদারা সবাই ছোট থেকে বাজে কাজ করত, কেউ পড়াশুনা করতনা. আমার ভালো নিয়ে একমাত্র জেথিমাই ভেবেছেন চিরকাল. তাই আমার ভালোর কথা ভেবে জেঠিমা আমায় বাইরে পাঠিয়ে দিলেন. ওই বোর্ডিং স্কুল এর জীবনটা মনে পড়লে আমার এখনো কান্না পায়. দীপা আমি বাড়িতে থাকলে এসবই মনে পরে সারাক্ষণ. আমি জীবনে প্রচুর কষ্ট পেয়েছি. ক্লাস ৬ থেকে বাড়ির সবাইকে ছেড়ে থাকতে হয়েছে. আসতে আসতে সব রকম পরিবেশেই নিজেকে মানিয়ে নিতে হয়েছে, পড়াশুনা করতে হয়েছে. কত রাত যে একা একা কেদেছি, নিজেই জানি. কেউ আমায় কখনো বোঝেনি. এটা বলতে বলতেই আমি দীপার কোলে মাথা রেখে দিলাম. আমি বললাম দীপা আমায় যদি সত্যি জেঠিমা ছাড়া আর কেউ বুঝে থাকে ভালোবেসে থাকে তো সেটা তুমি, শুধু তুমি অন্য কেউ নয়. দীপা তুমি কখনো আমায় ভুল বুঝবেনা তো. এটা বলে আমি আসতে আসতে দীপার মাথাটা আমার মুখের দিকে টেনে নিলাম. দীপার সামনের চুল গুলো আমার মুখের ওপর পরছে, ওর উষ্ণ আদ্র নিশ্বাস আমার গাল ছুয়ে যাচ্ছে. ও দুহাত দিয়ে আমার দু গাল ধরে বলল, পাগল তুমি আমায় এই কথা গুলো আগে বলনি কেন. আমার ভালো লাগছেনা সমু তুমি এত কষ্ট পাও আর পেয়েই চলেছ. আমি তোমায় সুখী করব সমু. তুমি যেমন চাইবে ঠিক তেমন, আমি তোমার মনের মতো হব সমু. আমি ওর দিকে তাকিয়ে হাসলাম, আমার বা হাতের তর্জানিতা ওর ঠোটে ছুইয়ে ওকে বললাম দীপা তোমায় আমি খুব ভালবাসি. তুমি কখনো আমায় ভুল বুঝনা তাহলেই হবে. আমি তোমায় পেয়ে খুব সুখী, আমার আর কোনো দুখ্হ নেই. ও আসতে আসতে বলল সমু আমিও তোমায় প্রচুর প্রচুর ভালবাসি, আমি তোমায় সুখী করবই. আমি আসতে আসতে নিজের ঠোট দুটো ওর ঠোট এর কাছে নিয়ে গেলাম. আমি অনুভব করতে পারছি যে ও ঘন ঘন নিশ্বাস ফেলছে, ও খুব উত্তেজিত হয়ে পরেছে. উত্তেজিত আমিও হয়ে পরেছি. আমি আর ধৈর্য ধরতে পারলামনা, নিজের ঠোট দুটোর মধ্যে ওর নিচের মত সুন্দর ঠোট তা ঢুকিয়ে দিলাম. আসতে আসতে আমি দিপাকে কিস করতে শুরু করলাম. দীপা খুব খুব ঘন ঘন নিশ্বাস নিছে আর আমার পিঠে হাত বোলাচ্ছে. আমি ২-৩ মিনিট এর মধ্যেই ওকে ছেড়ে দিলাম, ও একবার আমার দিকে তাকিয়ে লজ্জায় মুখটা আমার বুকে গুজে দিল. আমি বললাম আমার বউ কি এত লাজুক হলে চলবে, তাকাও আমার দিকে লক্ষিটি. ও বলল না দেখবনা. আমি ওর মুখটা কিছুটা জোর করে তুলে আবার একবার ওকে কিস করতে শুরু করলাম. এবার ২ মিনিট পর ও নিজেই আসতে আসতে মুখটা সরিয়ে নিল আর আমার বুকটাকে খুব জোরে জড়িয়ে চোখ বন্ধ করে দিল. আমি ওর পিঠে হাত বোলাতে বোলাতে বললাম দীপা তোমার ভালো লেগেছে? দীপা বলল না একদম ভালো লাগেনি. আমি জোর করে ওর মুখটা ওপর দিকে তুললাম ও চোখ বন্ধই করে আছে. আমি আসতে করে আবার ওর ঠোট এ আমার মুখটা দিয়ে ভালো করে চুমু খেতে লাগলাম. এবার প্রায় ৫ মিনিট টানা আমি ওকে কিস করলাম, ও চেষ্টা করেছিল মুখটা সরিয়ে নিতে কিন্তু আমি না চাওয়ায় ও বাধা দেইনি. আমি আবার ওকে জিগ্গেস করলাম, দীপা লক্ষিটি আমায় বল প্লিজ তোমার কেমন লাগলো. ও নিচের দিকে তাকিয়ে বসে থাকলো. আমি ওর মাথাটা ধরে আমার দিকে ঘুরিয়ে বললাম, ডার্লিং তুমি চাওনা আমি সব কষ্ট ভুলে সুখী হই, তাহলে আজ এক্ষুনি আমার গা ছুয়ে তোমায় একটা কথা দিতে হবে. ও এবার আমার দিকে তাকালো. আমি বললাম দীপা তুমি কখনো আমায় মিঠে বলবেনা, আমি যা জিগ্গেস করব তার উত্তর দেবে আর আমি যা তোমায় বোঝাব তা বোঝার চেষ্টা করবে. ও মাথা নেড়ে সম্মতি জানালো. আমি বললাম আগে তুমি ভালো করে আমার দিকে তাকাও কেন এত লজ্জা পাচ্ছ সোনা. আমাদের সারাজীবন একসাথে থাকতে হবে, এরকম লজ্জা পেলে কি করে চলবে বল. প্লিজ আমায় বল তোমার কেমন লাগলো. ওর হাত দুটো আমি ধরে আবার বললাম প্লিজ দীপা আমার খুব জানতে ইচ্ছে করছে, তোমার কেমন লাগলো, আমি তোমায় খুশি করতে পারলাম কিনা. ও মুখটা নিচের দিকে করে বলল, আমার খুব ভালো লেগেছে সমু. আমি আর কিছু বললামনা, চুপ করে থাকলাম যাতে ও সব কিছু মন খুলে বলতে পারে. ও কিছুক্ষণ চুপ করে থাকার পর বলল সমু আমি কখনো কোনো ছেলের স্পর্শ কেমন হয় জানতামনা. এটাই প্রথম কেউ আমায় এত আদর করলো. আমার পুরো শরীরটা জুড়ে একটা অদ্ভুত শিহরণ হচ্ছিল. আমি তোমায় খুব খুব ভালবাসি, সমু তুমি খুশি হয়েছ তো. আমি হেসে বললাম খুশি কি বলছ দীপা, এটা আমার সৌভাগ্য. দীপা তোমায় দেখতে খুব সুন্দর. আমি কখনো ভাবতেও পারিনি এত সুন্দর কোনো মেয়েকে আমি আদর করতে পারব. আমি তোমায় খুব সুখী করার চেষ্টা করব. দীপা আমার একটা অনুরোধ রাখবে? দীপা বলল এরকম কেন বলছ সমু, আমি তো তোমার ই. বলনা কি করতে হবে আমায় আমি তোমার জন্য সব ই করতে পারি. আমি বললাম দীপা, আমি তোমায় ঠিক যেভাবে আদর করলাম তুমিও আমায় ঠিক অভাবে একবার আদর কারো. দীপা মাথা নিচু করে বসে থাকলো. আমি ও চুপ করে বসে থাকলাম. এরকম ২ মিনিট পর আমি বললাম, ঠিক আছে ছাড়ো, দীপা তোমার বর দেখতে কুত্সিত. তোমার যদি আমায় আদর করতে ইচ্ছে না হয় আমি জোর করবনা. এইবলে আমি উঠতে গেলাম. দীপা আমার হাত ধরে টানলো. আমার দিকে তাকিয়ে বলল, তুমি আমায় এরকম বলতে পারলে, আমার কাছে তুমি ই পৃথিবীর সবচেয়ে সুন্দর. আমার কাছে এস সমু. আমি ওর দিকে তাকিয়ে থাকলাম. ও বলল আজ যা বললে আর কখনো বলবেনা তাহলে আমার মরা মুখ দেখবে. বলে নিজের মুখটা আমার কাছে নিয়ে এসে আমার ঠোট দুটো ওর ঠোট দিয়ে ফাক করে আমার নিচের ঠোট তা কিস করতে শুরু করলো. আমার এত সুন্দর লাগলো যে আমি কখনো বোঝাতে পারবনা. এভাবে প্রায় ১০ মিনিট আমায় ও কিস করলো, তারপর আমায় বলল এবার তুমি বল সমু তোমার ভালো লাগলো. আমি ওকে খুব জোরে জড়িয়ে ধরলাম আর ওর মাথাটা নিজের বুকে রেখে বললাম, দীপা আমার দীপা তোমায় আমি খুব খুশি করব দেখে নীয়. ও হেসে বলল আর খুশি করতে হবেনা, এত খুশি আমি এর চেয়ে বেশি হলে স্য করতে পারবনা. আর কিছুক্ষণ বসে আমরা আসতে আসতে ওখান থেকে উঠে চলে এলাম.
[+] 1 user Likes ronylol's post
Like Reply
#18
পর্ব ১৫ : ঝড়ো হাওয়া
ফুল স্পিড এ আমার বাইক তা ছুটছে, আর পেছনে দীপা আমার কাধটা ভালো করে জড়িয়ে ধরে বসে আছে. আসতে আসতে আমরা পাড়ায় ঢুকলাম. কিন্তু অদ্ভুতভাবেই দেখি আজ পাড়ায় প্রায় সব দোকান বন্ধ, বাজারে এক অদ্ভুত নিস্তব্ধতা. কিছুদুর গিয়ে আমি একটা বাচ্চা ছেলেকে দেখে বাইক তা দার করলাম আর ওকে জিগ্গেস করলাম কি হয়েছে রে ভাই সব দোকান গুলো বন্ধ কেন. ও বলল সমর জেঠু মারা গেঝেন. আমার খুব খারাপ লাগলো. সমর কাকুর আমাদের দোকানের ঠিক পাশেই একটা চালের দোকান ছিল. আমাদের বাড়ির সাথে খুব ভালো সম্পর্ক ছিল অনার আর অনার পরিবারের. যাই হোক এতটুকু বুঝলাম বাবা, জেঠু আর কাকু আজ সশ্হানে যাবেন, দাদারা হয়ত বাড়িতেই থাকবে আজ. অন্য দিন দাদারা ১০ টায় দোকান বন্ধ করে বাজারে কিছুক্ষণ আড্ডা মেরে প্রায় ১২ তা নাগাদ ঘরে ঢোকে, আবার সকাল সকাল বেরিয়ে যায়. পাড়ার ই একটা বাছা ছেলে দাদাদের দোকানে গিয়ে খাবার দিয়ে আসে. এর আগে সচরাচর দাদাদের সাথে আমার খুব একটা দেখা হতনা. যাই হোক আমি বাড়িতে ঢুকলাম, দীপাও ওপরে গেল চেঞ্জ করতে. আমি রান্না ঘরে ঢুকলাম দেখি, জেঠিমার ও মনটা খুব খারাপ. জেঠিমা আমায় দেখে বলল ভালো হয়েছে সমু তুই এসে গেছিস. শুনেছিস তো যে সমর দা মারা গাছেন. দিপাকে রান্না ঘরে পাঠা আজ ওই রান্নাটা করুক, আমি আর তর মা কাকিমা যাই ওদের ঘরে. বাবাই, তুবাই, অভি আর পাপু ঘরেই থাকবে. ওরা ওদের সময় মতো একবার গিয়ে দেখা করে আসবে. তোকে এখন যেতে হবেনা, শশানে দেহ নিয়ে যাওয়ার আগে তোকে একবার দেকে পাঠাব. তুই গিয়ে দেখা করে আসিস একবার. আমি বললাম ঠিক আছে জেঠিমা. ততক্ষণে দীপা চেঞ্জ করে নিচে নেমে চলে এসেছে. দাদারা সবাই আসতে আসতে বেরিয়ে গেল. কিছুক্ষণ বাদে জেঠিমা, মা আর কাকিমাও চলে গেল সমর কাকুদের বাড়িতে. এখন বাড়িতে শুধু আমি আর দীপা. আমিও ওপরে গিয়ে চেঞ্জ করে নিলাম. আমার খুব একটা মন খারাপ করছিলনা. আমি ছোট থেকেই বাড়ির বাইরে, তাই এখানকার লোকজনের সাথে আমার অতটা সক্ষতা নেই.
বাড়িতে শুধু আমি আর দীপা, তাই আমার আবার দীপার সাথে একটু মজা করার ইচ্ছে হলো. আমি গুটি গুটি পায়ে নিচে নেমে এলাম. আসতে আসতে রান্না ঘরে উকি মারলাম. দেখি দীপা আনমনে গান করছে আর মন দিয়ে রান্না করছে. আমি আসতে আসতে ওর কাছে এগিয়ে গেলাম তারপর পেছন থেকে ওর কোমরটা জড়িয়ে ধরলাম. ও ভয় পেয়ে গিয়ে ওমা গো বলে চিত্কার করে উঠলো. আমি খুব জোরে হেসে বললাম বাহ রে দীপা এখনো নিজের স্বামীর স্পর্শটা চিনতে পারলেনা. ও কিছুটা মজা করেই ঘুরে গিয়ে আমার দিকে তাকিয়ে আমার পিঠে জোরে জোরে ৩ তে কিল মারলো আর বলল এরকম ভাবে আমায় ভয় দেখাবেনা. আমি ওকে জোরে নিজের কাছে টেনে নিলাম. ও একদম আমার গায়ের ওপর এসে পড়ল. ও খুব জোরে জোরে হাপাচ্ছে, ওর ঘন নিশ্বাস আমার মুখের ওপর পরছে. ও আসতে আসতে বলল লক্ষিটি প্লিজ আমায় ছেড়ে দাও, দরজা খোলা আছে যে কেউ এসে যেতে পারে. আমি বললাম আসুক, আমি আমার নিজের বিয়ে করা বুকে আদর করছি, এতে দোষের কি আছে শুনি. দীপা হাসি হাসি মুখে অনুরোধ করতে লাগলো, আমার লক্ষী সমু আমায় এখনকার মতো ছাড়ো, পরে কর সব. আমি উত্তর না দিয়ে নিজের মুখটা ওর মুখের একদম সামনে নিয়ে গেলাম. ও আর কিছু বলতে পারলনা. চুপ করে চোখটা বন্ধ করে থাকলো, আর দুহাত দিয়ে আমার ঘাড় টা জড়িয়ে ধরল. এভাবে আমরা দুজন প্রায় ১ মিনিট চুপ চাপ দাড়িয়ে থাকলাম. আমি আসতে আসতে বললাম দীপা দুপুরে যখন তোমায় কিস করেছিলাম তোমার খুব ভালো লেগেছিলনা. ও আসতে বলল হুমম. আমি বললাম দীপা কেন ভয় পাচ্ছ এখন কেউ আসবেনা, আর আসলেও আমরা বুঝে যাব. আমি তোমায় খুব ভালবাসি, দেখো এখন তোমায় এমন ভাব আদর করব যে তোমার দুপুরের থেকেও বেশি ভালো লাগবে. কি হলো বল করব? ও হেসে বলল হা. আমি আসতে আসতে নিজের ঠোট দুটো ওর নিচের ঠোট তার ওপর বসিয়ে দিলাম. এবার আমি জানি দীপাও শিখে গেছে কিভাবে কিস করতে হয়. আমি জানি একটু ওকে উত্তেজিত করলেই আমার সাথে সাথে ও আমায় ও কিস করতে শুরু করবে. আমি আসতে আসতে ওর ঠোট টা চুষতে সুরু করলাম আর আমার বা হাতটা আসতে আসতে ওর কোমরের কাছে নিয়ে গিয়ে কমর থেকে সারিটা সরিয়ে দিয়ে কোমরটা খুব সুন্দর ভাবে হাত বোলাতে লাগলাম. ওর নিশ্বাস টা আরো ঘন ঘন হয়ে গেল. আমি জানি দীপা খুব উত্তেজিত হয়ে পড়েছে. ও নিজের দু হাত দিয়ে আমার চুল গুলো একবার এপস একবার ওপাশ করতে লাগলো. আমার খুব আনন্দ হচ্ছিল. আমি এবার নিজের ঠোট টা একটু আলগা করলাম, যাতে দীপাও নিজের মনের মতো করে আমায় চুমু খেতে পারে. দীপা সুযোগ পেয়েই নিজের মুখটা একবারের জন্য আলাদা করলো. তারপর মুহুর্তের মধ্যেই আমার দুটো ঠোট কে ফাক করে আমার নিচের ঠোট টা কে নিজের দুটো ঠোট দিয়ে চেপে ধরল আর মনের আনন্দে চুষতে শুরু করলো. আমি বুঝে গেলাম যে আমি সফল হয়েছি. আমি দিপাকে কিস করার প্রাথমিক জ্ঞানটা দিতে পেরেছি. দীপা মনের আনন্দে আমার নিচের ঠোট টা চুষে চলেছে. আমার ওপরের ঠোট টা প্রায় একপ্রকার কোনো কাজ ই করছিলনা. তাই আমি ওপরের ঠোট টা দিয়ে ওর ওপরের ঠোট টা চেপে ধরলাম আর চুষতে শুরু করলাম. এতে ওর একটু অসুবিধা হলো. ও নিজের বাধন টা আলগা করলো. আমি আমার মুখটা কিচুখ্হনের জন্য সরিয়ে নিয়ে আবার নিজের দুই ঠোট এর মধ্যে ওর নিচের ঠোট টা চেপে ধরলাম. এভাবে আবার ২ মিনিট পর আমি বাধনটা হালকা করলাম. দীপা সেই সুযোগটা নিয়ে মুখটা সরিয়ে আবার আমার নিচের ঠোট টা ওর মুখের মধ্যে ঢুকিয়ে নিল. আমি ঠিক ১ মিনিট পরে আবার ওকে বাধ্য করলাম বাধনটা আলগা করতে. এভাবে আমরা দুজন কয়েক সেকেন্ড এর অন্তরে অন্তরে একে অপরকে সুযোগ দিতে লাগলাম, একে অপরকে কিস করার জন্য. এভাবে আমি আসতে আসতে দিপাকে শিখিয়ে দিলাম কিস কিভাবে করতে হয়.
এভাবে আমরা দুজন দুজনকে পাগলের মতো করে আদর করতে লাগলাম. দীপা প্রচন্ড জোরে জোরে আমার মাথায় হাত দিয়ে আমার চুল গুলোকে একবার এদিকে একবার ওদিকে করতে লাগলো. আমিও দীপার কোমরে ওর নাভিতে বারবার করে হাত দিয়ে ঘষে ঘষে ওকে আদর করতে লাগলাম. আমরা পেছন দিকে এগোতে এগোতে কখন যে দেওয়াল ঘেষে দাড়িয়ে গেছি খেয়াল ছিলনা. আমরা দুজনেই প্রচন্ড উত্তেজিত হয়ে পরেছি.এমন সময় দরজাটা খোলার একটা আওয়াজ হলো. দীপা মুখটা সরিয়ে নিল আর মাটির দিকে তাকিয়ে হাপাতে লাগলো. আমি কিছু না মেনে আবার ওর মুখটা তুলে নিয়ে কিস করতে গেলাম ও বলল না প্লিজ ছেড়ে দাও. কেউ এসেছে. আমি বুঝলাম সত্যি আর বাড়াবাড়ি করা উচিত নয়. আমি ওকে বললাম ছেড়ে দেব আগে তুমি বল কেমন লাগলো তোমার আর মন থেকে বলবে সত্যি কথা বলবে. ও কিছুক্ষণ নিচের দিকে তাকিয়ে থাকলো. তারপর মুখটা তুলে লাজুক ভঙ্গিতে বলল খুব ভালো লেগেছে. বিকেলে খুব আনন্দ পেয়েছিলাম কিন্তু এখন পুরো শরীরটাই আনন্দে দুলে দুলে উঠছিল, আমি ঠিক তোমায় বোঝাতে পারবনা আমার কতটা ভালো লেগেছে. আমি ওর দিকে তাকিয়ে বললাম আশা করি তুমি কিস করতে অনেকটাই শিখে গেছ. রাতে তোমায় এর চেয়েও ভালো সুন্দর ভাবে কিস করব. দেখবে এত ভালো লাগবে তুমি নিজেই আমায় বলবে ঠিক কি ভালো তোমার লাগলো. ও আমার দিকে তাকিয়ে হাসলো আর ইশারা করে বলল বাইরে বেরিয়ে দেখতে কে এসেছে. আমি বাইরে বেরোলাম. ঘড়ির দিকে তাকিয়ে দেখলাম প্রায় ৯ টা বাজে. মানে প্রায় দেড় ঘন্টা আমি আর দীপা একে অপরকে কিস করেছি. আমার খুব ভালো লাগছিল. যতোই হোক নিজের বুকে প্রথম দিন এত কাছ থেকে মনের মতো করে পাচ্ছি আনন্দ তো হওয়ার ই কথা. যাই হোক আমি বাইরে বেরোলাম দেখি বুবাই দাদা রান্না ঘরের দিকেই আসছে. আমায় দেখে ও থমকে দাড়ালো তারপর বলল কিরে সমু কেমন আছিস. আমি হেসে বললাম ভালো. ও বলল তুই যে এই বাড়িটাতেই থাকিস টা আমি ভুলে গেছিলাম রে. তোকে তো দেখায় যায়না সারাক্ষণ অফিস এই কি থাকিস নাকি. আমি বললাম হা ওই আর কি অফিস এ যা চাপ, অনেক রাতে বাড়ি ঢুকি.ও বলল টা কলকাতাতেই কি পাকাপাকি ভাবে রয়ে যাবি. আমি বললাম না আমাদের চাকরিতে কি আর টা হয়. দেখি কতদিন নিজের রাজ্যে থাকতে পারি, আবার হয়ত কিছুদিনের মধ্যেই অন্য কোথাও পোস্টিং হবে. ও বলল আমাদের ভাইদের মধ্যে তুই ই একমাত্র জীবনে কিছু করতে পারলি, আমরা তো সব ছাপোষা হয়েই জীবনটা কাটিয়ে দিলাম. আমি সুধু হাসলাম. ও বলল হা রে দীপা কি রান্না ঘরে আমার খুব খিদে পেয়ে গেছে, সবাই শশান থেকে এসে খাবে বলল কিন্তু আমি পারলামনা. দুপুরে আজ ভালো খাওয়া হয়নি, তাই ভাবলাম খেয়ে নিয়েই তারপর বেরোব. দীপা ততক্ষণে দরজার কাছাকাছি চলে এসেছে. দীপা মাথায় ঘোমটা টা টেনে বলল দাদা একটু আপনি ঘরে গিয়ে বসুন আমার আর অধ ঘন্টা লাগবে রান্নাটা শেষ করতে. দাদা বলল আর এই কাপড়ে ঘরে যাবনা. রান্না ঘরেই বসি, আর দীপা তুমি দয়া করে আমার সামনে ঘোমটা দিওনা মাথায়. এতে আমার নিজেকেই ছোট মনে হয়. তুমি ঘোমটা টা সরিয়ে নাও. দীপা চুপ করে দাড়িয়ে থাকলো. ও এবার একটু গম্ভীর হয়ে বলল দীপা তুমি কি আমাদের পরিবার কে এতটা রক্ষনশীল মনে কর, বাইরের লোক দেখলে কি বলবে, ঘোমটা টা সরিয়ে নাও. দাদা ওখানেই বসে পড়ল. আমিও দিপাকে একা ছেড়ে যাবনা ঠিক করলাম, তাই আমিও ওখানেই বসে পরলাম. দীপা রান্না করতে লাগলো আমাদের দিকে পেছন করে আর দাদা ওর দিকে তাকিয়ে বলতে লাগলো জানত দীপা ছোটবেলায় আমাদের খুব মজা হত. আমি, তুবাই, অভি, পাপু আর সমু খুব মজা করতাম সারাক্ষণ. সেই দিন গুলো মনে পরলেও খুব ভালো লাগত. আমার দিকে তাকিয়ে ও বলল কি রে সমু তোর মনে পরেনা ওই কথা গুলো. আমি বললাম কোন কথাগুলো. ও বলল কেন আমাদের ওপরের পড়ার ঘরটায় একসাথে পড়তে বসা, লুকিয়ে লুকিয়ে জানলা দিয়ে নিচের দিকে দেখা তারপর পিসেমশাই এর ওই অসুস্থ হয়ে যাওয়া. তারপর রতন আর পাচুর বাড়িতে নিমন্ত্রণ করে ডাকা. আমার মাথাটা বন বন করে ঘুরতে থাকলো. আমি বড় বড় চোখ করে ওর দিকে তাকালাম. ও মার দিকে একটা মুচকি হাসলো. আমার মনে হলো ও আমার গালে ঠাস করে একটা চর মারলো. ও বলল তুই খুব লাকি রে সমু এত সুন্দর মিষ্টি একটা বউ পেয়েছিস, এত ভালো একটা চাকরি করিস আর আমাদের দেখ আমরা জীবনে প্রায় কিছুই করতে পারলামনা. আমি অন্য দিকে মুখ ঘুরিয়ে নিলাম. এবার ও দীপার দিকে তাকিয়ে বলল, দীপা তোমার এখানে কোনো অসুবিধা হচ্ছে না তো. আমি তো তোমার সাথে ঠিক করে কথায় বলতে পারিনি, পুরো ব্যবসা টা এখন আমাকেই সামলাতে হয়. দীপা দাদার দিকে তাকিয়ে বলল না দাদা আমার কোনো অসুবিধায় হয়না. আমার এটাকে নিজের ই বাড়ি মনে হয়. দাদা বলল এই তো চাই, জানত দীপা বাড়িটা একদম আগের মতো নেই, কেমন যেন শান্ত হয়ে গেছে. আমার দিকে তাকিয়ে ও বলল দিপাকে বলবি সব কেমন আমরা সবাই মজা করতাম. আমি আবার অবজ্ঞার ভান করে মুখ ঘুরিয়ে নিলাম. দীপা দাদাকে খেতে দিল. আমি লখ্য করলাম ও খুব ভালো করে দীপার শরীরটা অনুবেখ্হন করছে. আমার খুব বিশ্রী লাগছিল কিন্তু কিছুই করার নেই. অসাবধনতা বশত দীপার কমর আর সুন্দর নাভিটা অনেকবার বাইরে বেরিয়ে এলো, আমি জানি দাদা সেটা লখ্য ও করেছিল. জানিনা ও মনে মনে কি ফন্দি আটছে. দাদার খাওয়া হয়ে গেল. ও মুখ ধুয়ে নিয়ে আমার কাছে এসে বলল, সমু দরজাটা বন্ধ করবিনা. দারোয়ান দের বলা আছে, ওরা লক্ষ্য রাখবে. আমরা মাঝ রাতে ফিরব. তরা খেয়ে নিয়ে সুয়ে পরিস. বলে ও বেরিয়ে গেল. আমার আনন্দে ফুটে ওঠা মনটাতে আবার একটা কি যেন অশান্তি চেয়ে গেল.
[+] 1 user Likes ronylol's post
Like Reply
#19
পর্ব ১৬: দীপার আদর
দাদা চলে গেল বাড়ি থেকে তার সাথে সাথে একটা ঝড়ো হাওয়াও আমার ওপর দিয়ে বয়ে গেল. দীপা আমায় ডাকলো. বলল তারাতারি খেয়ে নাও. তোমায় তো একবার যেতে হবে. আমার খিদে পেয়ে গেছিল, তাই আমি রাজি হয়ে গেলাম. আমি আর দীপা খেতে বসে গেলাম. দীপা আমায় জিগ্গেস করলো দাদা আর বৌদির ছাড়াছাড়ি হলো কেন. আমি বললাম অতটা আমিও জানিনা. আমি যতটুকু দাদা আর বৌদিকে চিনি, এতটুকুই বুঝেছিলাম যে বৌদি খুব চেষ্টা করেছিল. কিন্তু দাদার মনে ভালবাসা বলে কোনো জিনিস ই ছিলনা, সারাক্ষণ নিজেকে নিয়েই ও ভাবত, কি করে আরো ভোগ করা যায় আরো বেশি করে আনন্দ করা যায় দাদা তাই ভাবত. এরকম হলে কোনো সম্পর্কই টেকেনা. দীপা হঠাত বলে উঠলো তাই বলে নিজের স্বামীর ঘর ছেড়ে চলে যেতে হবে? এতক্ষণে আমার সম্বিত ফিরল. এতক্ষণ আমি কথা গুলো কিছুটা অন্যমনস্ক হয়েই বলছিলাম. আমি একটু হেসেই ফেললাম. আমি অর দিকে তাকিয়ে বললাম কোনো মানুষ যদি তার বৌকে না ভালবাসে বৌএর কথা না ভাবে সার্থপর আর লম্পটের মতো জীবন যাপন করে তাহলে বউ এর ছেড়ে চলে যাওয়ায় ভালো. ও কিছুটা রাগের ভঙ্গিতেই বলল স্বামীর ঘর ছাড়া মেয়েদের আর কোনো পরিচয় আছে নাকি. কাল যদি তুমি আমায় ভালো না বাস আমার যদি তোমার ওপর অভিমান হয় তাহলে কি আমি তোমায় ছেড়ে চলে যাব. অন্তত একবার জেঠিমার কথা তো ভাববই. আমি এবার খুব জোরে হেসে ফেললাম. আমি বললাম কেন আমি কি তোমায় ভালবাসিনা. ও একটু লজ্জা পেয়ে গেল, আর বলল না সেটা বলিনি, তবে বৌদির এরকম করা উচিত হয়নি. আমি একটু শান্ত হয়ে বললাম দীপা কিছুদিন যাক তুমি সব বুঝতে পারবে, কেন দাদা সংসার তা টিকিয়ে রাখতে পারলনা. দীপা সত্যি আমাদের পরিবারে এমন কিছু বাপার আছে যার জন্য আমার এখানে থাকতে ভালো লাগেনা. শুধু জেঠিমার মুখ চেয়ে আমি কলকাতায় এসেছিলাম. মনে হয়না আমি বেশি দিন আর এখানে থাকতে পারব কারণ প্রায় ২ বছর হয়ে গেল আর চেন্নাই তে নতুন একটা প্রজেক্ট এসেছে. আমার থেকে ভালো ওই বাপরে কারুর কোনো অভিজ্ঞতা নেই. হয়ত কিছুদিনের মধ্যেই আমার কাছে ফোন আসবে এখান থেকে চলে যাওয়ার জন্য. আমি আনমনেই বললাম যে আমার শুধু জেঠিমার জন্য মন খারাপ লাগবে. জেথিমাকে বহুবার বলেছি আমার সাথে যাওয়ার জন্য, কিন্তু এই বাড়ি ছেড়ে যেতে জেঠিমা রাজিই হয়না. তোমাকেও প্রথম বার ই বললাম আর কাউকে এখনো বলিনি এটা. দীপা বলল আমার খুব খুব খারাপ লাগবে এখান থেকে যেতে. সব মেয়েই চায় শশুর বাড়িতে মন দিয়ে সংসার করতে, কেউ ই চায়না বরের সাথে গিয়ে সার্থপরের মতো দুরে থাকতে. ভগবান যেন তোমায় কলকাতাতেই রেখে দেন আমি এটাই পার্থনা করি. আমি বললাম না দীপা আমি জানি আমায় যেতে হবেই. তবে এটা সত্যি যে তোমার প্রচন্ড কষ্ট হবে. চেন্নাইতে বাংলা তো ছেড়ে দাও হিন্দি ও কেউ বোঝেনা. খুব কষ্ট, তুমি সারাদিন কথা বলার মতো কাউকে পাবেনা. আমিও তোমার এই কষ্টটা সয্য করতে পারবনা. তাই যদি আমায় কোম্পানি পাঠিয়েই দেয় তুমি এখানেই থেকো. আমি ওখানে কষ্ট করব আর তোমার কথা ভাবব, ছুটি পেলেই আমি এখানে চলে এসব. অনেকক্ষণ ধরে আমি একাই কথা বলে যাচ্ছিলাম. দীপা কিছুই বলছিল না. তাই আমি একবার দীপার দিকে তাকালাম. দেখি দীপা ভাতের থালার দিকে তাকিয়ে আছে আর ওর চোখ দিয়ে জল পড়ছে. আমি ওকে সান্তনা দেওয়ার জন্য হাতটা বাড়ালাম. ও জোরে আমার হাতটা সরিয়ে জোরে কাদতে কাদতে ঘরেরে দিকে দুরে চলে গেল. আমার খাওয়া প্রায় হয়ে গেছিল, কিন্তু দীপা সবে খাওয়া শুরু করেছিল. আমার খুব খারাপ লাগলো, আমি তো সত্যি ই ইয়ার্কি করছিলাম. ও যে এতটা সিরিয়াস হয়ে যাবে তা আমি ভাবতেও পারিনি. আমিও আসতে আসতে ঘরের দিকে গেলাম.
ঘরের সামনে গিয়ে দেখি দীপা ভেতর থেকে দরজা লাগিয়ে দিয়েছে আর ফুপিয়ে ফুপিয়ে কাদছে. আমি বুঝলাম রানীর আবার অভিমান হয়েছে. আমার খারাপ লাগছিল, কিন্তু মেয়েদের রাগ ভাঙানো যে ঠিক কি আনন্দের তা আমি আজ ই প্রথম বুঝেছি. আমি আসতে আসতে দরজার সামনে ওকে ডাকতে শুরু করলাম. আমি বললাম লক্ষিটি একবারের জন্য দরজাটা খোল. আমি কি বলতে চেয়েছিলাম একবার তো শোনো. এত তারাতারি আমায় ভুল বুঝে গেলে তুমি কি করে, প্লিজ একবার দরজাটা খোল. তুমি কি আমায় এতটাই খারাপ ভাব দীপা যে আমি জেনে বুঝে তোমায় কাদাবো. এবার দেখলাম ও একটু শান্ত হয়েছে আর আসতে আসতে দরজার দিকে এগিয়ে আসার শব্দ হতে লাগলো. ও আসতে আসতে দরজাটা খুলল. আমি ওকে বললাম আমি ইয়ার্কি করছিলাম দীপা, বাস এতটুকুই বলব. আগে তুমি খাবে তারপর বাকি সব কথা বলব. ও ওখানেই দাড়িয়ে থাকলো. আমি ওকে ধরে নিজের কোলে তুলে নিলাম. ওকে তুলে আসতে আসতে রান্না ঘরের দিকে আসতে লাগলাম. আমি ওর ভাতের থালাটা তুলে নিয়ে আসতে আসতে ওকে খাইয়ে দিলাম. ও আমার দিকে মাঝে মাঝে তাকালো, আমি কিছুই বললামনা. ওর খাওয়া হয়ে গেল আমি বললাম তুমি মুখ ধুয়ে রান্না ঘরটা একটু পরিষ্কার করে দিয়ে ওপরে এস. আমি ওখানে আছি. বলে আমি ওপরে আমাদের ঘরে চলে গেলাম. ৫ মিনিট পর ও ঘরে ঢুকলো. ওর মুখটা তখন থমথমে হয়ে আছে, ও আসতে আসতে আমার কাছে এগিয়ে এলো. আমি এবার ওকে বললাম, দীপা তুমি কিছু বলবেনা. এখন শুধুই আমি বলব. ও চুপ করে থাকলো. আমি বললাম তুমি অভিমান কারো তা আমার খুব ভালো লাগে, তোমার রাগ ভান্গাতেও আমার খুব ভালো লাগে. কিন্তু এটাত আমি কিছুতেই মানবনা যে আমার কোনো কথা শুনে তুমি কেদে ফেলেছ. কারুরই অন্যকে কাদানোর কোনো অধিকার নেই. আমি জানি আমার কথা গুলো তোমায় হার্ট করে ঠিক আছে এবার থেকে আমি তোমার সাথে খুব ফর্মাল কথা বলব. দেখো আর কখনো এরকম হবেনা যে তুমি আমার কথা শুনে কেদে ফেলবে. আমি বললাম এস সুয়ে পর. ও ওখানেই দাড়িয়ে থাকলো, আমি আবার ওর দিকে তাকিয়ে বললাম দীপা এস সুয়ে পর. ও আমার দিকে তাকিয়ে বলল তুমি আমার ওপর রাগ করেছ. আমি গম্ভীর ভাবে বললাম না রাগ করিনি এস সুয়ে পর আমি রাগ করিনি. ও আসতে আসতে আরো সামনে এগিয়ে এলো. দীপা আমার কোলে বসে আমায় জোরে জড়িয়ে ধরল. ও বলল আমায় ক্ষমা কারো সমু, আমার কোনো জিনিস খারাপ লাগলে আমায় বকো তুমি. আমি কি করব আমি যদি এত অভিমানী হই. বাবা আদর দিয়ে আমায় এরকম করে দিয়েছে. প্লিজ তুমি আমার ওপর রাগ করনা. আমি এবার হেসেই ফেললাম আর বললাম ধুর পাগলি তোমার ওপর আমি কখনো রাগ করতে পারি. আমি তখন ইয়ার্কি করছিলাম তুমি..... আমি আমার কথা শেষ করার আগেই ও নিজের দুটো ঠোট দিয়ে আমার ঠোট তা চেপে ধরল আর খুব গভীর ভাবে আমায় কিস করতে শুরু করলো. আমার মনের মধ্যেও ততক্ষণে একটা শিহরণ শুরু হয়ে গাছে. বাড়ি পুরো ফাকা মাঝ রাতে হয়ত সবাই ফিরবে, তাই আজকের এই সুযোগটা আর কোনদিন পাবনা. পুরো বাড়িটাই সারাক্ষণ লোকে ভরে থাকে, তাই বউ এর সাথে একান্ত একটু গোপনে সময় কাটানো খুব কঠিন. আমি প্রচন্ড উত্তেজনায় ওকে খুব জোরে জোরে কিস করতে লাগলাম আর এবার প্রথম বার আমি উত্তেজনায় মুখ দিয়ে উমম উমম করে আওয়াজ করতে লাগলাম. আমার দেখাদেখি দীপাও উত্তেজনায় উমম উমম করে বন্ধ মুখ দিয়ে শব্দ করতে লাগলো.
এতদিন আমাদের মধ্যে সংসারের একটা বাধা ছিল, আজ সেই বাধাটা ঘুচে গেছে আর দুজনের বুকেই একটা ঝর উঠেছে. আমি জানি শুধু ওকে পাগলের মতো আদর করে গালেই হবেনা, তার সাথে সাথে ওর মাথায় আমার ইচ্ছে গুলোকে আসতে আসতে পুরে দিতে হবে, তবেই জমবে. আমি আসতে আসতে আমার মুখটা সরিয়ে নিলাম. দীপা চাইছিলনা ও উত্তেজনায় কাপছিল. আমি মুখটা ওর কানের কাছে নিয়ে গিয়ে ঠোট দিয়ে ওর কানটা ঘসতে লাগলাম. ও খুব আরাম ভোগ করছিল এতে, ওর আরো জোরে জোরে নিশ্বাস পড়তে লাগলো. আমি আসতে আসতে ওর কানে বললাম, দীপা তুমি আমায় ভুল বোঝো কেন এত. আমি সত্যি ই চেষ্টা করি তোমার মনের মতো হতে, তোমায় হাসতে, তোমায় খুশি রাখতে. হয়ত কিছু ভুল ভ্রান্তি হয়ে যায়. ও আমার মুখটা ধরে আবার নিজের কাছে নিয়ে আসলো. আমার কপালে নিজের কপালটা ঠেকিয়ে আসতে আসতে বলল আমি একটা পচা মেয়ে, আমি তোমায় কখনো সুখী করতে পারবনা দেখে নিও. যখন ও কথা গুলো বলছিল ওর মুখ থেকে গরম নিশ্বাস তা আমার ঠোট গুলোকে ছুয়ে যাচ্ছিল. আমি একবার ছোট্ট করে ওকে কিস করলাম আর বললাম আরে ধুর পাগলি, আমি এমনিতেই তোমায় পেয়ে এত সুখী আর সুখী করতে আমায় হবেনা. আমি জানি ও খুব উত্তেজিত হয়ে পড়েছে. আমি আর কথা বললামনা, চুপ করে থাকলাম. ও আসতে আসতে নিজের ঠোট দুটো আমার মুখের কাছে এনে আমায় কিস করতে লাগলো. আমিও খুব সুন্দর ভাবে ওকে উত্তর দিলাম. আমি মাথাটা ঘুরিয়ে ঘুরিয়ে ওর ঠোট তাকে চুমু খেতে লাগলাম, ও আমায় অনুসরণ করতে লাগলো. আমরা দুজনেই মুখ দিয়ে উমম উমম করে আওয়াজ করে নিজেদের স্বস্তি প্রকাশ করতে লাগলাম. এবার ও নিজেকে মুক্ত করে দুহাতে আমার দুগাল চেপে ধরে বলল তোমার খুব কষ্ট না সমু. আজ আমার কাছে সব কষ্ট প্রকাশ কর আমি আজ তোমার মনটা জুড়িয়ে দেব, তোমার মনের ক্ষতগুলোতে প্রলেপ লাগিয়ে দেব. সমু প্লিজ আমায় এক এক করে সব বল আর দেখো আমি তোমায় কি করে সুখী করি. আমি ওকে আদর করতে করতে বললাম আমি কখনো অন্যের আদর পানি, মা কি হয় তা আমি কখনো বুঝিনি. জেঠিমা আমার জন্য অনেক করেছেন, কিন্তু জেঠিমার নিজের ই দুটো ছেলে তাই জেঠিমার পক্ষে বিশাল একটা সময় দেওয়া সম্ভব ছিলনা. আমি মায়ের আদর কি তা কখনো বুঝিনি, এটাই আমার সবচেয়ে বারো দুঃখ. ও বলল সমু আমি তোমায় স্নেহ কি হয় আজ দেখাবো. দীপা কোল পেতে ভালো করে বসলো. আমাকে নিজের কোলের ওপর আসতে আসতে সুইয়ে দিল. তারপর আলতো আলতো করে আমার মাথায় হাত বলাতে লাগলো. ও বলল যেন সমু ছেলে ভালো আছে না কষ্টে আছে মা তা ছেলেকে দেখেই বুঝতে পেরে যায়. আজ থেকে আমি সেই কাজটাই করব. তুমি অফিস থেকে ফিরলে তোমায় কিছুই বলতে হবেনা, আমি তোমার মুখ দেখে বলে দেব যে তুমি কোনো প্রবলেম এ আছ কিনা. বলে ও আমার মাথার অপর থেকে ঝুকে গিয়ে আমার মুখে একটা সুন্দর কিস করলো. এইসময় ওর বড় বড় দুটো দুধ আমার মাথায় ঠেকলো, আমার মনে হলো যেন শরীরের ওপর দিয়ে ঠান্ডা কনকনে একটা বাতাস বয়ে গেল আর আমার শরীর তা ঠান্ডায় কেপে উঠলো.
[+] 1 user Likes ronylol's post
Like Reply
#20
পর্ব ১৭: দীপার শিক্ষা
দীপার কোমল দুটো স্তন আমার মাথায় ঠেকার সাথে সাথে আমি আর নিজেকে ধরে রাখতে পারলামনা. আমি দিপাকে বিছানায় সুইয়ে দিয়ে ওর ওপর সুয়ে পরলাম আর প্রচন্ড জোরে জোরে ওকে কিস করতে শুরু করলাম. দীপাও আমায় খুব সুন্দর ভাবে সারা দিল. কিন্তু কিছুক্ষণ বাদে ও মুখটা সরিয়ে নিয়ে আমায় বলল, আমার লক্ষী সমু এরকম কেন করছ বল আমি তো তোমারি, তোমায় কি বাধা দিয়েছি কখনো. আজ আমি তোমার সব দুক্ষ গুলো সুনব. আমি আবার ওকে বলতে শুরু করলাম. ছোটবেলায় দাদারা খুব বদমাশ ছিল, আমি সবচেয়ে ছোট ছিলাম তাই পারতামনা ওদের সাথে. বাড়িতে থাকতে খুব কষ্ট হত আমার. মা কখনো আমার কথা ভাব্তনা. শুধুই নিজের কথা ভাবত. আমি অন্য দাদাদের দিকে তাকিয়ে থাকতাম ওদের মায়েরা ওদের কেমন আদর করত, সব কথা শুনত. আমি ছিলাম একা, আমাকে বোঝার মতো কেউ ই ছিলনা. দীপা বলল আমি কিছুটা হলেও বুঝতে পারি, মা ছাড়া ছেলের কি অবস্থা হয়. আমি তোমায় সব কিছু ফেরত দেব সমু. তুমি আর কখনো কষ্ট পাবেনা. আমি আবার বলতে সুরু করলাম, যখন প্রথম হোস্টেল এ গেলাম আমি নিজে হাতে খেতে পারতামনা. প্রচুর কষ্ট হত আমার, বালিশ এ মুখ গুজে কাদতাম শুধু. কেউ দেখতেও পেতনা আমি কাদছি. একাকিত্ব আমাকে ভেতর থেকে প্রতি মুহুর্তে আঘাত করত আর যন্ত্রণা দিত. আসতে আসতে মানিয়ে নিলাম ওই পরিবেশটার সাথে, অন্য বন্ধুদের সবার ই গার্লফ্রেন্ড ছিল. ওরা একসাথে সময় কাটাও. কিন্তু আমার কেউ ছিলনা. আমি ছিলাম একা.বারবার মনে হত যদি আমার ও কেউ থাকত. এভাবে না পাওয়া ইচ্ছে গুলো কবে যে মরে গেছিল জানতামনা. তোমায় পেয়ে আবার মনের মধ্যে সেই ইচ্ছে গুলো মাথা চারা দিয়ে উঠছে.
দীপা দুহাত দিয়ে আমার গলাটা জড়িয়ে ধরল. ও বলল সোনা আমি তোমায় মায়ের স্নেহ আর প্রেমিকার ভালবাসা দুটি দেব. আমার কি আর কাজ আছে বল আমি শুধু তোমার হয়েই বাচতে চাই সমু. আমি ভালবাসার গভীর আস্বাদনে আসতে আসতে হারিয়ে যেতে থাকলাম. আমি বললাম দীপা আমাদের দুজনের কেউ ই এর আগে অন্যের স্পর্শ পায়নি. আস আমরা দুজন দুজনকে একটা অজানা জগতে নিয়ে যাই, যেখানে শুধু তুমি আর আমি. জানত দীপা প্রেমের দুটো অঙ্গ একটা মন আর দ্বিতীয়টা শরীর. একটা নারী আর একটা পুরুষ অনেকটা চুম্বকের দুটো বিপরীত মেরুর মতো হয়. খুব সহজেই আকর্ষণ হয়ে যায়, আর এই আকর্ষনটা হলো মনের টান. কিন্তু কতদিন এই আকর্ষনটা থাকবে সেটা নির্ভর করে দুটো মেরু কতটা নিজেদের কাছাকাছি থাকে তার ওপর. দীপা হয়ত আমার পুরো কথাটা বুঝতে পারলনা. আমি আবার বললাম জানত দীপা মনের টানটা নির্ভর করে শরীরের ওপর. দীপা তুমি এবপরে কি কি যেন প্লিজ আমায় বল. আমাদের মধ্যে কোনো সংকোচ থাকা উচিত নয়, তাহলেই দুরত্ব বাড়বে. দীপা বলল সমু আমি প্রচন্ড রক্ষনশীল পরিবারে মানুষ হয়েছি, ছোট থেকে কখনো কোনো ছেলের সাথে মেলামেশা করিনি. তাই আমি এসব বাপরে বিশেষ কিছু জানিনা. তবে তোমার কাছে লুকাবনা একটু বড় হওয়ার পর থেকেই আমার শরীরে এক অদ্ভুত উত্তেজনা মাঝে মধ্যে হত, রাতে স্যার সময় বিভিন্ন রকম আজগুবি সব স্বপ্ন আসত, আমি আমার এক বন্ধুকে জিগ্গেস করেছিলাম ও বলেছিল এই বয়স থেকে সব ছেলেমেয়েদের ই এরকম হয়, আর এটাকেই সেক্স বলে. মা কে জিগ্গেস করেছিলাম, মা বলেছিল এটা মনের একটা পাপ, বিয়ের পর স্বামী এই পাপটা মোচন করে. আমি ওকে বললাম তুমি ঠিক ই শুনেছ অনেকটা. তবে দীপা এটাই বিশ্বাস কারো সেক্স কখনই পাপ নয়, সেক্স একটা অনুভুতি যা পৃথিবীর যেকোনো পরিনত মানুষের মধ্যেই হয়. দীপা তুমি এই বাপরে অতটা জাননা. আমি ছোট থেকে বাড়ির বাইরে থাকি তাই অনেক কিছু জেনেছি, শুনেছি. দীপা আজ রাত থেকেই আমাদের দুজনের মধ্যে একটা বিশ্বাস গড়ে উঠুক. দীপা মনের মধ্যে এই কথাটা সারাজীবনের জন্য লিখে নাও. আমার মন তা তোমার দাস. আমি অন্যের ভালবাসা পাইনি, গৃহ সংসার কি হয় তা আমি জানিনা. তুমি যেন. তুমি নিজের মতো করে তোমার মনের মতো করে আমায় তৈরী করে নিও. তুমি যত ইচ্ছে অভিমান কর রাগ কর, আমি তোমার অভিমান ভাঙ্গিয়েই ছাড়ব. কখনো আমি বিরক্ত হবনা. দীপা চরম স্বস্তি তে আমায় খুব জোরে জড়িয়ে ধরল আর আমার দু গালে বার বার চুমু খেতে লাগলো.আমি ও ওকে সারা দেওয়ার জন্য ওর মুখে বার বার চুমু খেতে লাগলাম. ও কিছুক্ষণ বাদে শান্ত হলো আর বলল সমু আজ তুমি আমায় যে অধিকার তা দিলে এটা যেকোনো মেয়ের নিজের স্বামীর কাছে সপ্নের প্রাপ্তি হয়. সব মেয়েরাই চায় যে তার স্বামী তার মনের মতো হোক, সবসময় তাকে খুশি রাখুক. আমি বললাম দীপা এগুলো হলো মনের কথা, শরীর কেও কখনো অবহেলা করনা. কারণ শরীর সাথে না থাকলে মন খুশি থাকেনা. ও চুপ করে আমার কথা শুনতে লাগলো. আমি বললাম আমি যেমন আমার মনটা তোমায় সপে দিলাম, তুমিও একইভাবে তোমার শরীর তা আমায় সপে দাও. ও বলল কবেই সপে দিয়েছি, আমার গলা জড়িয়ে ধরে ও আমার দিকে একটা মুচকি হাসলো আর ঠোট দিয়ে আমার দিকে একটা শব্দ করে চুমু ছুড়ে দিল. আমি বললাম না দীপা এটাকে এত সহজে নিওনা. কিভাবে শারীরিক ভাবে দুজন সুখী থাকব তা একদিনে গড়ে ওঠেনা. শরীরের ইচ্ছে গুলো বুঝতে হয় একে অপরের সাথে শেয়ার করতে হয়, তারপর আসতে আসতে দুজনের শরীরের মধ্যে একটা সেতু গড়ে ওঠে. আমাদের বহু বছর ধরে দুজনের শরীর তা বুঝতে হবে চিনতে হবে তারপর একটা সমাধান আমরা পাব. শুধু তাই কেন শরীর এর খিদে তা বাড়ানোর জন্য অনেক উত্তেজনা নিজেদের ই তৈরী করতে হবে. যা ঠিক থাক করতে পারলে তবেই যৌন জীবনটা সফল হয়. আজ একদিনে তোমায় সব বোঝাতে পারবনা. তোমায় এবপরে আমায় বিশ্বাস করতে হবে আর মনে রাখতে হবে আমি যৌন খিদের বাপরে যা চাইছি তা আমাদের দুজনের দাম্পত্য জীবনের সুখের জন্য. জানি দীপা তুমি আজ কিছুই বুঝতে পারছনা তোমার সময় লাগবে. তুমি শুধু নিজের আর আমার ওপর বিশ্বাস তা রেখে নিজের শরীর তা আসতে আসতে আমায় সমর্পন কারো. আমি জানি দীপা আমার ইচ্ছে গুলো আমার কথা গুলো কিছুই বোঝেনি. কিন্তু আমিও ওকে তৈরী করব আসতে আসতে অনেক সময় নিয়ে. দীপা নিজের দুহাত দুপাশে ছড়িয়ে দিয়ে আমার দিকে একটা মিষ্টি করে হাসলো. আমি বুঝলাম দীপা এভাবেই নিজের শরীর তা আমায় দিতে চাইছে. আমিও এই অতি গম্ভীর পরিস্থিতি থেকে বেরিয়ে আসার জন্য ওর হাতটা ধরে আমার বুকে রাখলাম. আর বললাম দীপা এই বুকটার মধ্যে একটা হৃদয় আছে কেটে দেখতে পর আজ থেকে ওটাতে তোমার নাম লেখা হয়ে গাছে. ওটা তোমার দাস. দীপা প্রচন্ড আনন্দে হেসে উঠলো আর বলল আর এই যে দেখছ একটা সুন্দরী মেয়ের শরীর তোমার শরীরের নিচে পরে রয়েছে, ওটা ঘন ঘন নিশ্বাস ফেলছে আর নিজের প্রভুকে ডাকছে একটু আদর পাওয়ার জন্য.
আমি বুঝলাম আজকের জন্য কথা বলা বন্ধ করতে হবে আর কাজ করা শুরু করতে হবে. আমি আসতে আসতে আমার মুখটাকে একটু বাকিয়ে ওর ঠোট দুটোকে কিস করা শুরু করলাম. প্রচন্ড জোরে জোরে ওকে কিস করছিলাম তাই হয়ত একট দম নেওয়ার জন্য ও নিজের ঠোট তাকে একটু আলগা করলো আর একটু নিশ্বাস নিল. এই সুযোগে আমিও আমার জিভ তাকে আসতে আসতে ওর মুখের মধ্যে ঢুকিয়ে দিলাম আর নাড়াতে লাগলাম. ও একটু অপ্রস্তুত হয়ে পরেছিল. আমার ভয় লাগছিল কারণ ভারতীয়রা সাধারনত জিভ এর ব্যবহার তা পছন্দ করেনা. ও কিছুক্ষণ চুপ করে থাকার পর ঠিক যেভাবে আমার ঠোট দুটোকে কিস করছিল ঠিক সেভাবেই আমার জিভটা কিস করতে লাগলো. আমার মুখের সব লালা আর রস আসতে ওর মুখে লেগে যেতে লাগলো. ওর ঠোটের দু কোন বেয়ে আমার লালা চুইয়ে চুইয়ে পড়তে লাগলো. ও এতে কোনো ভ্রুক্ষেপ না করে একইভাবে আমার জিভটা চুষতে লাগলো. আমি বুঝলাম দীপা আমার প্রত্যেকটা কথা অক্ষরে অক্ষরে পালন করার চেষ্টা করছে. আমিও চরম স্বস্তিতে ওর মাথায় হাত বলাতে লাগলাম. কিছুক্ষণ পর আমি আসতে আসতে নিজের জিভটা বার করে নিলাম. দীপা হাত দিয়ে নিজের মুখটা মুছে দিতে গেল. আমি ওকে বাধা দিয়ে বললাম একই দীপা আমার শরীরের অংশ এটা আর তুমি একে ঘেন্না করছ. ও নিজের বুজে আসা দু চোখ দিয়ে আমার দিকে তাকালো আর আমার ঠোটের দিকে আবার নিজের মুখটা নিয়ে এলো. আমি ওকে বাধা দিয়ে বললাম, একই দীপা আমি একবার আমার মিষ্টি বৌএর মুখতার স্বাদ নেবনা. এবার আমি যা করলাম তা তুমি করবে. দীপা আসতে আসতে আমার ঠোটের কাছে নিজের জিভটা বাড়িয়ে দিল. আমি খুব জোরে জোরে ওর জিভটা চুষতে লাগলাম, ওর মুখের উগ্র মিষ্টি গন্ধটা আমায় পাগল করে দিল. কিছুক্ষণ পরে আমি মুখটা সরিয়ে নিলাম আর ওকে বললাম দীপা এবার থেকে যখন ই কিস করবে ঠিক এভাবেই ঠোটের সাথে জিভটাও ব্যবহার করবে. ও কিছু না বলে আমার ঠোটের ওপর নিজের ঠোট তা রেখে দিল, আমি আসতে আসতে জিভটা ওর ঠোটের ফাক দিয়ে মুখের ভেতর ঢোকালাম আর নাড়াতে থাকলাম. আমার দেখাদেখি দীপাও নিজের জিভটা আমার জিভের তোলা দিয়ে আমার মুখে ঢুকিয়ে ঘোরাতে থাকলো. আমাদের দুজনের জিভ দুটো আসতে আসতে সাপের মতো জড়িয়ে গেল আর দুজনের ই গাল বেয়ে লালা বইতে লাগলো. দীপা খুব উত্তেজিত হয়ে গেছিল তাই ঘন ঘন নিশ্বাস ফেলছিল. আমরা দুজনেই মুখ দিয়ে উমম উমম করে গোঙাতে লাগলাম. এভাবে প্রায় আধ ঘন্টা চলার পর আমি আসতে আসতে ওকে ছেড়ে দিলাম.
দীপা আমার দিকে তাকিয়ে মিষ্টি করে একটা হাসলো. আমি ওর মাথায় হাত বলাতে বলাতে বললাম, দীপা আমি খুব খুশি, তুমি আমার প্রতিটা কথা মেনেছ. দীপা যখন আমরা একে অপরকে ভালবাসব তখন হাত দিয়ে পরস্পরকে উষ্ণ অনুভুতি দিতে হবে, তবেই উত্তেজনা চরম পর্যায়ে পৌছাবে. ছেলেদের বুকে যখন কোনো মেয়ে হাত দেয় তখন ছেলেরা পাগল হয়ে যায়, আর নিজের সজ্জা সঙ্গিনীকে আদর করতে থাকে পাগলের মতো. আর ঘনিষ্ঠ মুহুর্তে সবসময় চোখ বন্ধ করে যেকোনো যৌন বাপরে ভাববে. এবার ও একটু লাজুক ভাবে বলে উঠলো কি ভাবব প্লিজ একটু বলনা. আমি বুঝতে পারছিনা. আমি বললাম দীপা তোমার প্রিয় নায়ক কে. ও বলল সালমান খান. আমি বললাম বাস এটাই ভাববে যে তোমার শরীরটা আমি নই সালমান খান আদর করছে, তুমি সালমান খানের সাথে সুয়ে আছ. ও একটু হেসে আমার পিঠে একটা কিল মেরে বলল সালমান খান কে আমি স্যার ঘরে ঢুকতেই দেবনা এটা সুধু আমার আর আমার বরের জায়গা. বলে নিজের মুখটা আমার মুখের কাছে আসতে আসতে নিয়ে আসতে লাগলো. আমি বুঝলাম এই বাপার তা আজকের মতো বন্ধ করতে হবে নয়তো সব ভুল হয়ে যাবে. আমি নিজের মুখটা একটু ওপর দিকে তুলে নিলাম যাতে ও কিস করতে না পারে. ও মুখ দিয়ে উমম উঃ বলে বিরক্তি প্রকাশ করলো. আমি আসতে আসতে নিজের হাতটা ওর বুকের দিকে নিয়ে গেলাম. আসতে আসতে ওর দুটো স্তনকে স্পর্শ করলাম. ও ভাবতেই পারেনি যে আমি হঠাত ওর বুকে হাত দেব, ও একটু চমকে উঠলো. কিন্তু আমি জানতাম ও আমার ঠিক কতটা বাধ্য, ও খুব জোরে জোরে হাপাতে শুরু করলো. আমি খুব আসতে আসতে ওর দুধ দুটো টিপতে শুরু করলাম. ও আবেশে চোখ দুটো বন্ধ করে নিল. আসতে আসতে ও নিজের হাত দুটো ওপরে তুলে আমার বুকে হাত বলাতে লাগলো. আমার শরীরের ওপর দিয়ে একটা শিহরণ বয়ে গেল. এবার আমিও বেসামাল হয়ে গেলাম. আমি ওকে কিস করব বলে ওর ওপর থেকে নেমে একটু সাইড এ শুলাম. দুহাত দিয়ে আমি ওর বিশাল সাইজও এর দুধ দুটো সারি, ব্রা আর ব্লাউজ এর ওপর দিয়ে চটকে দিতে লাগলাম আর ও খুব মলাযম ভাবে আমার বুকে হাত বলাতে লাগলো. এবার আমি আমার দুটো ঠোট আসতে আসতে ওর মুখে নিয়ে গেলাম ওর ঠোট দুটো একটু ফাক করে নিজের জিভটা ঢুকিয়ে দিলাম. ও আমায় অনুসরণ করলো, আবার আগের মতো করে আমরা একে অপরকে কিস করতে লাগলাম. আমি এবার একটু জোরে জোরে ওর দুধ গুলো টিপতে লাগলাম. দীপা প্রচন্ড উত্তেজনায় আম্ম আম্ম উমম ওহহ করে বন্ধ মুখ দিয়ে শব্দ করতে লাগলো. ওর মুখ দিয়ে আগের থেকে অনেক বেশি লালা বেরোতে লাগলো আর তা আমার দু গাল বেয়ে নিচে পড়তে লাগলো.
[+] 4 users Like ronylol's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)