Thread Rating:
  • 16 Vote(s) - 2.94 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
চেঙ্গিস খান এর মুর্শিদাবাদ ভ্রমণ
#1
চেঙ্গিস খান এর মুর্শিদাবাদ ভ্রমণ
- তমাল মজুমদার

যে গল্পটা আজ বলবো, তখন আমার বয়স ২২. তখন আমাদের ফ্ল্যাট তৈরী হচ্ছে, কিছুদিন আমরা একটা বাড়িতে ভাড়া থাকতাম, এক বিধবা মহিলার বাড়ি, একা থাকতেন তিনি, আমাকে খুব ভালবাসতেন, আর বিশ্বাস করতেন,

আমার ধারণা আমি দেখতে খুব একটা ভালো না, কিন্তু মেয়েরা বলে আমি নাকি সেক্সী আন্ড হ্যান্ডসাম, জানি না কী তারা দেখে আমার ভিতর, তবে আমার সেক্স খুব বেসি, রেগ্যুলার পর্ণ দেখি, সেক্স স্টোরীস পড়ি আর মাস্টারবেশন করি.

আমি বাড়িওয়ালীকে মাসীমা ডাকতাম, একদিন আমাকে ডেকে বলল, তমাল আমার এক বোন থাকে মুর্শিদাবাদে, অনেকদিন তার কাছে যাই না, আমাকে একটু নিয়ে যাবে বাবা? বললাম যাবো মাসীমা.

রওনা হলাম তাকে নিয়ে মুর্শিদাবাদ, ট্রেন থেকে নেমে থামলাম নিয়ে লালবাগ মাসীমার বোনের বাড়ি.

মাসীমার বোন ও বিধবা, তার ২ মেয়ে (আগ্নেয়গিরি,পরে বুঝেছিলাম) কেয়া, ২০ বছর, আর যুথি, ১৮ বছর.

মাসীমা কে পেয়ে সবাই খুব খুসি, তার বোন তো বকবক করেই চলেছে, কেয়া আর যুথিও কথা বলছে কিন্তু আড় চোখে আমাকে দেখছে, মাসীমা আলাপ করিয়ে দিলো, এর নাম কিংসুক, ডাক নাম তমাল.

শুনতে পেলাম যুথি বলছে, তমাল না, মাল.

কেয়া কথাটা শুনে মুচকি হেসে যুথিকে বলল, উহু চেঙ্গিস খান, মুখে বলল হাই তমাল দা, ভিতরে আসুন, এই ভাবে প্রথম আলাপ শেষ হলো.

দুপুরে খাওয়া দাওয়া শেষ হলো, বাড়িটা দোতলা, মাসীমার আর্ত্রাইটিস তাই নীচে থাকেন, ২ মেয়ে উপরের ২ ঘরে থাকে, আমাকে কেয়া তার ঘরটা ছেড়ে দিয়ে যুথির রুম শেয়ার করলো, মেয়েদের ঘরে একটা মেয়েলি গন্ধও থাকে, আমি রুমে ঢুকে সেটা টের পেলাম, শরীরটা কেমন জানি জেগে উঠতে চাচ্ছে, সিঙ্গেল বেড, রীডিংগ টেবিল, এট্যাচ বাতরূম, একটা আলনা, ওয়ারড্রোব আর একটা বই এর আলমারী. আমি আমার সূটকেস খুলে টাওয়েল আর পায়জামা বের করে বাতরূম যাবো ফ্রেশ হতে, দেরি হয়ে গেছে বলে আগে লাঞ্চ করে নিয়েছি সবাই

এমন সময় কেয়া এলো, বলল আপনারা আসবেন আগে জানতাম না তাই রুমটা ফাঁকা করতে পারিনি, একটু মানিয়ে নেবেন, বললাম না না আমার কোনো অসুবিধা হবে না.

দুটি মেয়েই যে দুটো মাল তা বুঝলাম বেড়াতে বেরিয়ে. সন্ধে বেলা যুথি এসে বলল চলুন তমালদা বেরিয়ে আসি. হাঁটতে হাঁটতে হাজ়ার দুয়ারির দিকে গেলাম ২ বোন এর সঙ্গে. কেয়া বাঁ পাশে আর যুথি আমার ডান দিকে হাঁটছে,

একটু পরে একটা ফাঁকা জায়গা এলো, জায়গাটা অন্ধকার, আবচ্ছা আলো রয়েছে, অন্ধকার এর সুযোগে যুথি আমার ডান হাতটা জড়িয়ে ধরলো. হাতে ওর নরম মাই এর স্পর্শও পেলাম. উহ প্যান্ট এর ভিতর বাড়াটা নরেচরে উঠলো, আমার অস্বস্তি বোধহয় ও টের পেলো তাই আরও ঘনো হয়ে এলো. হাঁটছে আর হাতে মাই ঘসা খাচ্ছে

কেয়া বলল তমালদার গার্ল ফ্রেংড কটা?

বললাম নেই, শুনে ২ বোনই হেসে উঠলো, বলল বিশ্বাস করি না, এই রকম কথা বলতে বলতে হাটছি, আর যুথি আমার কোনুইতে মাই ঘসছে, যেন কিছু না বুঝে ঘসছে.

কিন্তু আমি ওর শরীরের এক্সট্রা হীট টের পেলাম, বুঝলাম গরম হয়ে উঠেছে, কিছুক্ষণ ঘুরে বাড়ি ফিরলাম.

নীচে বসে সবাই চা খাচ্ছি, কেয়া বলল আমি ফ্রেশ হয়ে আসি, বলে চলে গেল, আমরা গল্প করতে থাকলাম, কেয়া ফিরল প্রায় ১ ঘন্টা পর, হেসে বললাম বাতরুম এ ঘুমিয়ে পড়েছিলে নাকি?

ও কিছু বলল না শুধু হাসছে কিন্তু ওর চোখ মুখ কেমন জানি লাল হয়ে আছে, খুব ফ্রেশও লাগছে না.

আরও কিছুক্ষণ গল্প করার পর আমি উঠলাম রুম এ গিয়ে ফ্রেশ হবো বলে.  রুম এ ঢুকে একটা মেয়েলি গন্ধও পেলাম, আবার গা সিরসীর করে উঠলো, বুঝলাম ফ্রেশ হতে কেয়া এই ঘরেই এসেছিলো, বাতরুম এ ঢুকে বুঝলাম কথাটা সত্যি, সালবার কেমাইজ় আর পাশে ব্রা, প্যান্টি ঝুলছে রড এ.

খুব অবাক হলাম, এগুলো তো ধুয়ে রাখার কথা? আর না হলে ও এখানে রাখবে কেনো? নিজেকে সামলাতে পারলাম না, কাপড় গুলোতে নাক লাগিয়ে ঘ্রাণ নিলাম. আআআআহ কাম উত্তেজক গন্ধও পেলাম.

ব্রাটা শুঁকলম, বাড়াটা দাড়িয়ে তাল গাছ হয়ে গেল, এবার প্যান্টিটা হাতে নিলাম, ঊঃ কী বলবো আপনাদের, প্যান্টি এর গুদের জায়গাটা পুরো ভিজে চুপচুপ করছে, আর সে কী গন্ধও? আমার বাড়া দিয়ে রস বেরতে শুরু করলো,

আমি পাগলের মতো ভেজা প্যান্টি শুঁকতে লাগলাম, জিভ দিয়ে জায়গাটা চেটে দেখি নোনতা নোনতা স্বাদ, আমি আর থাকতে পারলাম না, বাড়াটা ধরে কেয়াকে চুদছি মনে করে খেঁচতে শুরু করলাম, সারা গায়ে আগুন লেগে গেল, মালটা বেড়বে বেড়বে এমন সময় কে যেন দরজায় ন্যক করলো…. তমাল দা? এবার কী আপনিও ঘুমিয়ে পড়লেন নাকি? যুথির গলা, বলল দিদি ওর কাপড় ফেলে গেছে, আমাকে নিতে পাঠিয়েছে, বললাম আসছি দাড়াও, হয়ে গেছে.

তাড়াহুড়ো করে ফ্রেশ হয়ে বাইরে এলাম, দেখি যুথি দাড়িয়ে আছে, বেরোতে বলল কী করছিলেন এতক্ষণ, কাকে ভেবে আদর করছিলেন? কান গরম হয়ে গেল, বললাম ধুর কী যে বলো? ও কিছু না বলে কাপড় গুলো নিয়ে চলে গেল,

একটু পরেই ফিরে এলো. বলল বলুন এবার? কাকে আদর করছিলেন?

আমি কিছু বললাম না, ও বলল দিদির কাপড়ের গন্ধ কেমন লাগলো?

আমি চমকে ওর মুখের দিকে তাকলাম, ও মুচকি মুচকি হাসছে, বলল দিদির এটা পুরানো খেলা.

বললাম মানে, ও বলল কিছু না

ও আবার বলল বলুন না কার কথা ভাবছিলেন বাতরুম এ? আমি জানি আপনি হাত মারছিলেন, শুনে বুঝলাম কামদেবী আমার উপর প্রসন্ন, ৭ দিন থাকবো মুর্শিদাবাদে, দুটো মাল খাওয়া যাবে খুসি মতো, বললাম সত্যি বলবো?
বলল হ্যাঁ

….তোমাকে ভেবে

ও লজ্জা পেলো, কিন্তু বলল ইশ মিথ্যাবাদী, দিদির প্যান্টি শুঁকে দিদিকেই আদর করছিলেন জানি,

বললাম তোমার দিদির প্যান্টি শুঁকেছি ঠিকই তবে তুমি সন্ধায় যা মাই ঘসেছো হাতে তখন থেকে তোমাকেই চাইছে মন, দিদির বদলে তোমার প্যান্টি থাকলে ভালো হতো,
ও মুখ নিচু করে আস্তে করে বলল প্যান্টি লাগবে কেনো? আসল জিনিসে হবে না?

আমি শুনে ওকে জড়িয়ে ধরলাম,বললাম হবে হবে যুথি, ও কিছু বলল না শুধু ইস করে একটা আওয়াজ করলো. আমি সাহস পেয়ে ওর মাইয়ে হাত দিলাম, আস্তে করে টিপে দিলাম, যুথি উহ আঃ করে উঠলো, আমি আরও উত্তেজিত হয়ে ওর কেমাইজ় এর নীচে হাত ঢুকিয়ে দিলাম, ব্রা সমেত মাই চটকাতে লাগলাম, যুথি আরামে হিস্ হিস্ করে উঠলো… ঊঃ তমালদা উহ উহ উহ.

আমি ওর ঠোটে ঠোট চেপে ধরলাম, ওকে বিছানায় চিৎ করে ফেলে চটকাতে শুরু করলাম, দুপায়ের ফাঁকে হাত ঢুকিয়ে গুদটা ধরলাম, ওঃ গড গুদের কাছটা ভিজে গেছে একদম, আমি পাগলের মতো চুমু খাচ্ছি যুথিকে, এই তমালদা কী করছেন, ছাড়ুন ছাড়ুন… কেউ দেখে ফেলবে… উহ এই না না……আআআআহ…..বলতে লাগলো.

আমি কান না দিয়ে ওকে চটকাতে লাগলাম. সালবার এর দড়িটা খুলে নামাতে যাবো…. অমন সময় কেয়ার গলা পেলাম. যুথি তমাল দাকে নিয়ে খেতে আয়, ডিন্নার রেডী, যুথি ধরমর করে উঠে কাপড় ঠিক করে নিলো, মুচকি হেসে বলল ‘ডাকাত’. আমার শুকনো মুখ দেখে বলল আছেন তো কিছুদিন, সব খাওয়াবো, এখন খেতে চলুন, আমি চোখে মুখে জল দিয়ে খেতে গেলাম নীচে

নীচে ডিন্নার করতে গেলাম.

মাসীমার বোন বলল কোনো অসুবিধা হচ্ছে না তো বাবা? তোমার মেসমসাই মারা যাওয়ার পর দু মেয়েকে নিয়ে থাকি, যত্ন আত্তি করতে পারি না, ডাল ভাত পেত ভরে খেয়ো বাবা.

মুখে বললাম না না মাসীমা কী বলছেন এসব, আপনি এসব নিয়ে ভাববেন মা, মনে মনে বললাম খওয়ার জন্য আপনার দুটো ডবকা মেয়েই তো আছে, ভাববেন না এই ৭ দিনইএ আপনার দু মেয়েকে খেয়ে চ্ছিবরে করে দিয়ে যাবো,

খাওয়ার পর হাত ধুচ্ছি, যুথি এলো হাত ধুতে, ফিসফিস করে বলল ছাদে জান, আমি আসছি.

আমি হাত ধুয়ে রুম এ এলাম, উত্তেজনায় গা গরম হয়ে আছে, একটা সিগার নিয়ে ছাদ এ এসে ধরলাম. মিনিট ১৫ পর যুথি এলো. আমি প্রায় পাগলের মতো ওকে জড়িয়ে ধরলাম, চুমু খাচ্ছি এলপাতারী, এক হাতে মাই টিপছি আর এক হাতে ওর থলথলে পাছা চটকাচ্ছি, আমার পাগল ভাব দেখে যুথি হেসে বলল বাব্বা তর যে সইছে না?

বললাম আগুন জ্বালিয়েছো, না নিবালে পুরে যাবো তো?

ও বলল শুনুন, এখন হবে না, রাত এ দরজা খোলা রাখবেন, আমি আসব.

আমি বললাম আচ্ছা, যুথি আমার বাড়াতে হাতটা ঘসে দিয়ে মুচকি হেসে চলে গেল, আর আমিও কিছুক্ষণ পর ছাদ থেকে নেমে রুম এ গেলাম.

এতক্ষণ এ রুমটা ভালো করে দেখার সুযোগ পেলাম, ঘুরে ঘুরে সব দেখলাম. হঠাত্ দেখি বই এর আলমারী তার একটা পাল্লা একটু খোলা, প্রথম যখন দেখেছিলাম তখন বন্ধ ছিল মনে আছে, কেউ এটা পরে খুলেছে,পাল্লাটা খুলে ফেললাম.

অনেক ম্যাগাজ়িন আছে, আর এক পাশে ছোটো ছোটো পঞ্জিকা সাইজ় এর অনেক বই, একটা বই নিয়ে খুললাম, নিজের চোখ কে বিশ্বাস করতে পারচ্ছি না….. সব চোদাচুদির গল্পের বই, এগুলো পড়ে ২ বোন? নাকি কেয়া পড়ে? ঘর তো কেয়ার? হঠাত্ বুঝলাম কানো বাতরুম এ কেয়ার প্যান্টি এত ভিজা ছিলো. ও ফ্রেশ হতে এসে একটা বই নিয়ে পড়েছে, তাই অত রস বেড়িয়েছে, ভাগ্যকে আর একবর ধন্যবাদ দিলাম, টূরটা জমবে ভালই.

আমি উপরের গল্পের বইটা নিয়ে পড়তে শুরু করলাম, বৌদি আর দেওরের চোদাচুদির গল্প, উহ কী রগরগে গল্পটা. বাড়া না খেঁচে পারলাম না. গল্পটা পড়তে পড়তে বাড়া খেঁচে মাল আউট করে ক্লান্ত হয়ে গেলাম. তারপর যুথির জন্য অপেক্ষা করতে লাগলাম, দরজা ভেজানো ছিলো আর লাইট অফ করে চুপ করে অপেক্ষা করছিলাম, কখন ঘুমিয়ে গেছি মনে নেই.

হঠাত্ কিছু একটা হাওয়াতে ঘুম ভেঙ্গে গেল,  কেউ একজন আমার বাড়া ধরে চটকাচ্ছে!!

,
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
হঠাত্ কিছু একটা হাওয়াতে ঘুম ভেঙ্গে গেল, কেউ একজন আমার বাড়া ধরে চটকাচ্ছে, বুঝলাম যুথি এসেছে, সারা শরীর এর লোমকূপ দাড়িয়ে গেল, কিন্তু চুপ করে রইলাম কী করে দেখার জন্য.

যুথি আমার পায়জামা খুলে বাড়াটা বের করলো, হাতে মুঠো করে ধরে নারতে লাগলো, চামড়াটা উপর নীচ করতে লাগলো, আমার বাড়া দিয়ে জল বেরোতে শুরু করলো, খাড়া হয়ে দাড়িয়ে গেছে বাড়াটা.

যুথি চামড়াটা টেনে নামিয়ে দিলো, আর নাক লাগিয়ে ঘসতে লাগলো. জোরে জোরে সাস নিয়ে শুকলো বাড়াটা. তারপর হা করে মুখে নিলো বাড়াটা.

ঊঃ কী সুখ দিচ্ছে আমাকে যুথি, চুসতে ও জানে মেয়েটা. এটা যে তার প্রথম বাড়া না তা চোসা দেখেই বোঝা যাচ্ছে, বাড়ার ফুটোতে জিভ এর ডগা গুজে চাপ দিচ্ছে আর চামড়াটা আপ ডাউন করছে, আরামে আমার শরীর কাপছে.

আমি আর থাকতে পারলাম না, ঝট করে উঠে যুথিকে জড়িয়ে ধরলাম, বুকে টেনে নিয়ে ইচ্ছে মতো চটকাতে লাগলাম. একটা ম্যাক্সী পড়ে ছিলো যুথি, নীচে কিছু ছিলো না তা টের পাচ্ছিলাম.

যুথির ম্যাক্সী খুলে ল্যাংটা করে দিলাম, ওর মাই ধরে চটকাতে লাগলাম, সন্ধার চেয়ে অনেক বড়ো লাগছে মাই দুটো, একটা হাত দিয়ে ওর পাছা টিপতে লাগলাম, আর বলতে লাগলাম যুথি আমার ডার্লিংগ, ঊঃ যুথি আই লাভ ইউ, আমার যুথি সোনা তোমাকে সুখ দেবো….

যুথি আরামে উহ উহ উহ আঃ আঃ আআআআহ ওহ করছিলো, আমি যুথির একটা মাই মুথে নিয়ে কামড়ে ধরলাম. কামড়টা একটু জোরে হয়ে গেল বোধ হয়, সে বলে উঠলো ইস তমালদা আস্তে, আমি কী পালিয়ে যাচ্ছি নাকি?

গলা শুনে আমার রক্তও হিম হয়ে গেল, এ কার গলা? এতো যুথির গলা না? আমার সিরদারা দিয়ে ঠান্ডা স্রোত বয়ে গেল. আমি লাফিয়ে উঠে লাইট জ্বেলে দিলাম,….. কেয়া বসে আছে বিছানার উপর… পুরো ল্যাঙ্গটা হয়ে…. মুচকি মুচকি হাসছে.

আমি কোনো কথা বলতে পারলাম না, হাঁ করে তাকিয়ে রইলাম কেয়ার দিকে, কেয়া হেসে বলল কী বীরপুরুষ? যুথির জায়গায় আমাকে দেখে বাড়া নেতিয়ে গেল কেনো? আমি কী যুথির চেয়ে খারাপ?
আমি আমতা আমতা করে বললাম… না… মানে….

কেয়া বলল যুথির আসার কথা ছিলো, আমি কী করে এলাম এই তো? আমি যুথিকে ঘুমের অসুধ দিয়েছি.

বললাম কী? ঘুমের ওসুধ?

সে বলল হ্যাঁ, বিশ্বাসঘাতকতার শাস্তি.

বললাম বিশ্বাসঘাতক, মানে?

কেয়া বলল হ্যাঁ, তোমাকে দেখার পর থেকে আমার গুদ কুট কুট করছে, বেড়াতে গেলাম, যুথি গা ঘসে তোমাকে উত্তেজিতো করলো, আমি কাছে আসার সুযোগ পেলাম না, ফিরে এসে এই রুম এ ঢুকে চোদর গল্প পড়ে প্যান্টি ভিজলাম, তারপর প্যান্টিটা এখানে রেখে চলে গেলাম. জানতাম তুমি প্যান্টি দেখে শুঁকবে. তুমি বাতরুম এ ঢুকে দেরি করছ দেখে বুঝলাম তুমি প্যান্টি শুকে বাড়া খেঁচছ. আমি অপেক্ষা করতে লাগলাম,  এমন সময় যুথি এলো. ওকে দেখে ভয় পেলাম, বললাম আমার জমা রয়ে গেছে বাতরুম এ, তমালদা বেড়লে নিয়ে আসিস তো? বলে নীচে চলে গেলাম,  একটু পরে ফিরে এসে দেখি তুমি যুথিকে বিছানায় ফেলে চটকাচ্ছো, আমি বাইরে থেকে আওয়াজ করে ডিন্নার এ ডাকলাম. ভাবলম সুযোগ পেলে রাতে আসার কথা বলবো তোমাকে, তাই খওআর পর ছাদে গেলাম, দেখি সেখানেও যুথি আগে পৌছে গেছে, তোমাদের রাত এর প্ল্যান শুনলাম, আর তখনই ঠিক করলাম বিশ্বাসঘাতকটাকে শাস্তি দেবো, ঘুমের ওসুধ দিলাম দুধ এর সাথে, ও ঘুমিয়ে পড়তে এখানে এলাম.
কী বলবো বুঝতে পারছিলাম না, কেয়া বলল কী হলো? যুথি ভেবে তো খুব চটকাচ্ছিলে?আমাকে একটু আদর করবে না? এত কস্ট করে এলাম তোমার কাছে?

আমি মনে মনে বললাম যুথি হোক বা কেয়া, দুটায খাসা মাল, ভেবে লাভ  নেই, যেটাকে সামনে পেয়েছি ওটাকেই খাই এখন.

আমি কাছে এসে কেয়াকে জড়িয়ে ধরলাম, ওর ঠোট দুটো মুখে নিয়ে চুসতে শুরু করলাম, আর এক হাতে একটা মাই নিয়ে চটকাতে শুরু করলাম, কেয়া আমার বাড়া ধরে কচলাতে শুরু করলো.

আমি ওকে বিছানায় শুয়ে দিলাম, একটা মাই মুখে নিয়ে চুসতে শুরু করলাম, আর একটা মুঠোতে নিয়ে জোরে জোরে টিপছিলাম.

কেয়া উহ…. আআআহ ওহ ওহ ওহ ইশ ইশ ইস উফফ করে শীৎকার দিচ্ছিলো, আমি পুরো মাই এর বোঁটা মুখে ঢুকিয়ে টেনে টেনে চুসছি, জিভ দিয়ে বোঁটার মাথায় সুরসূরী দিচ্ছি আর কেয়া উহ উহ উহ তমালদা আআআহ চোসো চোসো জোরে জোরে চোসো….. ইশ ইশ উফফফফ কী সুখ দিচ্ছো গো উহ কামড়ে ছিড়ে ফেলো মাই দুটো উহ উহ আআআহ বলতে লাগলো লাগলো,
আমি মাই চুসতে চুসতে গুদের উপর হাত দিলাম, কেয়া ঊ মা গো কী সুখ বলে ছেছিয়ে উঠলো, আমি ওর ক্লিটটা ২ আঙ্গুল এ ধরে টিপতে লাগলাম আর মাই চুসতে লাগলাম. এবার আমি উঠে ওর মাথার দিকে গেলাম, ওর মুখের সামনে বাড়াটা ঝুলিয়ে দিলাম.

কেয়া বাড়াটা মুখে নিলো, আমি ওর মুখে বাড়াটা ঠেলে ঢুকিয়ে দিয়ে কেয়ার বুকের উপর শুয়ে পড়লাম, ওর গুদের উপর আমার মুখটা চলে এলো.

আমি দু হাতে ওর পা দুটো ফাঁক করে গুদটা খুলে দিলাম.ঊঃ কী রসালো সেক্সী গুদ, দেখে কেয়ার মুখের ভিতর আমার বাড়াটা আরও শক্ত হয়ে গেল, আর কিছুটা রস বেরিয়ে ওর মুখে পড়লো,ও গিলে নিলো রস তা

আমি গুদে মুখটা চেপে ধরলাম,ঘসতে লাগলাম মুখতা গুদে, কেয়া ছটফট করে বাড়াটা মুখ থেকে বের করতে চইলো,আমি ২ থাই দিয়ে ওর মাথা চেপে রেখে মুখে বাড়াটা আরও ঢুকিয়ে দিলাম, গুদের পাপড়ি গুলো একটু ফাঁক করে জিভ দিয়ে চ্ছর টানতে লাগলাম.

কেয়া উক বক আএক এক এক করে বাড়া মুখে নিয়ে গঙ্গতে লাগলো.ওর কস্টো দেখে ওর মুখ থেকে বাড়া বের করে নিলাম. উফফ করে জোরে নিশ্বাস নিলো, কিছু বলতে যাচ্ছিলো কেয়া, বলা হলো না, ওর ক্লিটটা মুখে নিয়ে চুসতে শুরু করেছি তখনি.

কেয়া উহ যূরী মাআ গো আমি মরে যাবো সুখে তমাল দাআ গো….. কী চুসছ গো বলে চিতকার করে উঠলো,আমি ক্লিটটা হালকা হালকা কামড় দিয়ে চুসতে লাগলাম, গুদের ফুটোটাতে জিভ দিয়ে খোঁচা দিচ্ছিলাম মাঝে মাঝে, এবার জিভটা ঠেলে ঢুকিয়ে দিলাম গুদের ভিতর.

ঊঊঊঊঊঊককক করে শব্দ করে উঠলো কেয়া, যেন দম আটকে গেল, কোমর তুলে তুলে গুদটা আমার মুখে চেপে ধরতে লাগলো, আমার মাথাটা ধরে ঢুকিয়ে দিতে চাইছে যেন গুদে,

ম্ম্ম্ম্ম্ম্ম্ং…… উহ ওহ ওহ ওহ আআআআআআহ করে আওয়াজ করছে, আমি জীভটা ঢোকাচ্ছি আর বের করছি গুদের ভিতর, কেয়া কাটা মুরগীর মতো লাফাতে লাগলো. ঊঊঊঃ আআআআআহ তমাল দাআঅ….. আমি মরে যাবো গো….. কী চুদছও গো জিভ দিয়েই….. ইশ ইশ ইস…. আমার হবে গো…. আমার গুদের জল বেরবেএএ….. আআআআআআআঅ করতে করতে গুদের জল খসিয়ে নেতিয়ে গেল কেয়া, আমি গুদ চুসতেই লাগলাম.
এবার উল্টো দিকে ঘুরে কেয়ার মাই টিপতে লাগলাম আর তত দুটো মুখে নিয়ে চুসতে লাগলাম,একটু পরে কেয়া চোখ মেলে একটা তৃপ্তির হাসি হাসলো আর আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলো, আমি কেয়ার সারা শরীর চটকাতে লাগলাম, আবার দুজনে গরম হয়ে গেলাম.

কেয়া মাই আর পাছা টেপা খেতে খেতে ওহ ওহ আঃ ঊ তমালদা টেপো…. টেপো…. ছিড়ে ফেলো মাই দুটো…. বলতে লাগলো, একটু পর ওর উত্তেজনা চরমে উঠলো, আমারও অবস্থা খারাপ.

ও বলল ইসস্ তমালদা আর কতো চটকাবে? আমার গুদ যে তোমার বাড়ার জন্য উপোস করে আছে, আঃ আঃ আঃ মাগো…… তোমার পায়ে পরি এবার আমাকে চুদে দাও গো….. আর পারছি না আমি.

বুঝলাম এবার না চুদলে আমারও মাল বেরিয়ে যাবে, কেয়া কে চিৎ করে পা ফাঁক করে দিলাম,বাড়াটা হাতে ধরে মাথাটা দিয়ে গুদটা ঘসে দিতে লাগলাম, ইসস্শ ঊঊঃ আঃ আঃ আঃ……. ঢোকাও না গো…… আর জ্বালিও না আমাকে…..প্লীজ প্লীজ প্লীজ চোদো আমাকে আআআআআহ বলতে লাগলো কেয়া.

আমি ২ অঙ্গুলে গুদটা একটু ফাঁক করে বাড়াটা সেট করলাম, কোমর নাড়িয়ে একটা ঠাপ দিলাম আআআআআহ,কী গরম রসালো গুদ,পুউছ করে ওর্ধেক বাড়া ঢুকে গেল, বুঝলাম এই গুদ অনেক বাড়া খেয়েছে.

কেয়া উহ বলে আমাকে জড়িয়ে ধরলো. আমি ছোটো ছোটো কয়েকটা ঠাপ মারলাম,তারপর বাড়াটা টেনে গুদের মুখ পর্যন্ত এনে গায়ের জোরে এক ঠাপে আমার ৮.৫ ইংচ মোটা বাড়াটা আমূল ঢুকিয়ে দিলাম কেয়ার গুদে.

ঊঊঊঊবক….. উফফফ বলে একটা আওয়াজ বেরলো কেয়ার মুখ দিয়ে, বাড়াটা ওর জরায়ুতে গিয়ে গুঁতো মারল, তমালদা গো…… কী ঢোকালে এটা আমার গুদেএএএ…… আআআআআহ আমি মরে যাবো গো….. বের করে নাও আআআআআহ বলে উঠলো কেয়া.

আমি ওর কোথায় কান না দিয়ে চোদন দিতে লাগলাম, জোরে জোরে চুদছি কেয়া কে, চোদার ধাক্কা খেয়ে ওর মাই দুটো ছিটকে ছিটকে লাফিয়ে উঠছে উপর দিকে, মাই দুটো কে দুহাতে ধরে ময়দা ঠাসা করতে করতে চুদতে লাগলাম.

কেয়া উহ উহ উহ চোদো আরও জোরে চোদো….. জোরে জোরে গাদন দাও তোমার বাঁশ এর মতো বাড়াটা দিয়ে….. তমালদা গো কী সুখ দিচ্ছো….. চুদে চুদে আমার গুদটা ফাটিয়ে দাও……. চুদে দাও….. আরও জোরে চোদো আমাকে…. আঃ আঃ উফফ.

আমি না থেমে ঠাপিয়ে যাচ্ছি কেয়াকে আর বলছি খাও খাও কেয়া জানু আমার প্রাণ ভরে চোদন খাও….. ঊঊঃ আঃ আঃ উহ ….. তোমাকে চুদে কী সুখ পাচ্ছি গো…. আঃ আঃ ওহ ওহ ঊঊঃ

আমার শরীর ঝিম ঝিম করে উঠলো, বাড়াটা ভাড়ি হয়ে এলো, বুঝলাম আমার মাল বেড়বে.

কেয়া সোনা নাও গো তোমার গুদে আমার ফ্যাদা ঢালছি গো বলতে বলতে কেয়ার গুদ ভর্তী করে গরম ফ্যাদা ঢেলে দিলাম.

দাও দাও দাও আমার গুদ তোমার গরম ফ্যাদায় ভাসিয়ে দাও আআআআআহ…. ঊঊঃ …..উহ….. বলতে বলতে কেয়াও গুদের জল খসিয়ে দিলো.

তার পর ওকে জড়িয়ে ধরে অনেকখন গুদে বাড়া ঢুকিয়ে রেখে শুয়ে রইলাম. সারা রাত কেয়াকে চুদে সকলে ঘুম ভাংতে দেরি হলো, ৯.৩০ টায় যুথির ডাকে ঘুম ভাংল,

আই…. তমাল দা…. উঠুন… আর কত ঘুমাবেন? দুপুর হয়ে গেল তো?

ধরমরর করে উঠে বসলাম বিছানায় যুথির গলা শুনে,  দেখি যুথি চা আর বিস্কুট নিয়ে এসেছে…  আমি ওর হাত থেকে চা নিলাম, সাইড টেবিল এ রেখে বাতরূম এ গেলাম মুখে চোখে জল দিতে.

ফিরে এসে চা এ চুমুক দিলাম,বললাম অযাযা, থ্যাংক্স যুথি, চা টা খুব দরকার ছিলো, মাথাটা ধরে আছে.
যুথি মুখ নিচু করে ছিলো, এবার মুখ তুলল, বলল…..স্যরী তমাল দা….

ওর চোখে জল চিকচিক করছে

আমি বললাম আই মেয়ে কী হলো? স্যরী কেনো?

বলল কাল আমার কী যে হলো? কিছুতেই চোখ খুলে রাখতে পাছিলাম না, জন্মের ঘুম যেন কালই এলো আমার,  আপনি খুব রাগ করেছেন তাই না তমাল দা?অনেক রাত ওবধি ওয়েট করেছেন?

আমার কাল রাত এর কথা মনে পরে গেল, বললাম ধুর পাগলী, এমন তো হতেই পারে, আর আমি তো আজই চলে যাচ্ছি না?

সে বলল হ্যাঁ, কাল রাত এর অপোরাধ আজ পুসিয়ে দেবো, আজ সারাদিন বাড়িতে কেউ থাকবে না, শুধু আপনি আর আমি, আমি আজ আপনার বাঁদি, যা হুকুম করবেন সব করবো.

আমি চমকে উঠলাম, বাড়িতে কেউ থাকবে না মানে?

যুথি বলল, দিদি কলেজ গেছে, ওখান থেকে বন্ধুর জন্মদিনে যাবে, ফিরতে ফিরতে রাত ১০ টা,  মা আর মাসি একটু পরে বহরমপুর যাবে, ছোটো মামার বাড়ি, দু দিন পর ফিরবে, আপনাকেও নিয়ে যেতে চেয়েছিলো, আমি বললাম তমালদা থাক না? ওখানে ও কী করবে? এখানে থাকলে আমাদের পাহারাও দিতে পারবে, মুর্শিদাবাদটাও ঘুরে দেখতে পারবে, তোমরাও নিশ্চিন্তে কদিন ঘুরতে পারবে, তাই রাজী হলো.

আমি বললাম হুম শিয়ালকে মুরগি পাহাড়ায় রেখে যাচ্ছেন….

যুথি আর আমি দুজনে হেসে উঠলাম.

যুথি বলল যান ফ্রেশ হয়ে নিন, ওরা এখন এ বেড়বে, ড্রাইভার এসে গেছে, আমি ওকে বলে বাতরূম এ ঢুকলাম.

১০.৩০ নাগাদ মাসীমা রা রওনা হলো.আমাকে বলে গেল তোমার বরসায় রেখে গেলাম ওদের বাবা তমাল.সাবধানে থেকো,

বললাম চিন্তা করবেন না মাসীমা, নিশ্চিন্তে ঘুরে আসুন, আমি দুজনেরই খেয়াল রাখবো,

ওরা চলে গেল.
গাড়িটা চলে যেতেই যুথি দরজা বন্ধ করলো, সাথে সাথেই আমি জড়িয়ে ধরলাম যুথি কে,গায়ে যতো জোড় আছেটা দিয়ে ওকে বুকে চেপে ধরলাম,

যুথি বলল…. উহ লাগছে তো? অত অস্থির কেন? বললাম তো আজ আমি আপনার দাসী, সারাদিন যা বলবেন তাই করবো, আপনার পাও চেটে দেবো বললে.

আমি বললাম উম আমার সোনা রানী যুথি, আমার আর তোর সইছে না যে?

ও বলল উপরে চলুন…

আমরা সিরি দিয়ে উপরে উঠছি, আগে যুথি পিছনে আমি.

আমি ২ হাত দিয়ে যুথির পাছার তাল দুটো চেপে ধরলাম, আর মুছরিয়ে মুছরিয়ে টিপতে শুরু করলাম.

যুথি আমার দিকে ঘার ফিরিয়ে বলল চেঙ্গিস খান….

উপরে এসে যুথির রুম এ ঢুকলাম, বললাম খাওয়া দাওয়া কী হবে?

তুমি রান্না করবে নাকি?

যুথি ভুড়ু তুলে মুচকি হেসে বলল, আপনি আমাকে খাবেন, আর আমি আপনাকে…. হবে না এতে?

তারপর বলল মা ফ্রীজ়ে ৩ দিন এর রান্না করে রেখে গেছে, গরম করে নিলেই হবে,

আমি যুথিকে জড়িয়ে ধরলাম আবার, এবার আর ও বাধা দিলো না, আমার বুকে মুখ ঘসতে লাগলো, আর বলল ঊঃ তমাল দা…. কাল থেকে পুরে মরছি, কখন আপনাকে একা পাবো,

বললাম ও আমার যুথি রানী নাও তোমার তমাল এখন তোমার, যেমন খুসি খাও.

যুথিকে বললাম, এই বাড়িতে তো কেউ নেই, তাহলে আমরা কাপড় পড়ে আছি কেন? চলো সব খুলে ফেলি,

ও বলল ধ্যাত, লজ্জা করে না বুঝি?

আমি বললাম তুমি না বললে আজ তুমি আমার দাসী? যা হুকুম করবো তাই করবে?

ও বলল হ্যাঁ তো….

বললাম তাহলে সব কাপড় খুলে ল্যাংটা হাও,

যুথি চোখ মেরে বলল জো হুমুক মালিক…. বললে কেমাইজ় খুলতে লাগলো…

কেমাইজ়টা খুলে ফেলল, উহ কী উচু মাই দুটো? আমার শরীরটা কেপে উঠলো, আমি দুহাতে ব্রা সমেত মাই টিপতে লাগলাম. যুথি ব্রা খুলে দিলো.

ও গড কী মাই দুটো? ৩৪ সাইজ়, ফর্সা ধবধবে, টাইট যেন আলো পিছলে পড়ছে, আর খাড়া যেন দুটো বাতাবী লেবু বুকে লাগানো.

এরপর যুথি সালবার এর দড়ি খুলে নামিয়ে দিলো, উহ মালটা ভিতরে প্যান্টি পড়ে নি, বালও বোধ হয় আজ সকালে কমিয়েছে, একদম ক্লীন গুদ.

ও গিয়ে বিছানায় বসে একটা পা ভাজ করে তুলে দিলো, আর বলল কী পছন্দো হয়েছে দাসীটাকে?

তরপর বলল আমি কী আমার মালিকটাকে একটু দেখবো না? বলে আমার গেঞ্জি ধরে টেনে নিলো কাছে, গেঞ্জি খুলে দিয়ে পায়জামার দরিতে হাত দিলো.

পায়জামা নামিয়ে দিয়েই আমার ৮.৫ ইংচ বাড়া দেখে মুখ হাঁ হয়ে গেল, চোখ বড়ো বড়ো করে তাকিয়ে থাকলো.

আমি বললাম কী, পছন্দো হয়নি?….

যুথি বলল তমালদা এটা ঢুকলে আমি মরে যাবো, ইসস্ কী বিসাল বাড়া, আর কতো মোটা!!!

বলে বাড়াটা মুঠো করে ধরলো আর চামড়াটা টেনে নীচে নামিয়ে দিলো,

রাজহাঁস এর ডিম এর সাইজ় এর মুন্ডিটা বেরিয়ে পড়লো,

লোভে যুথির চোখ চকচক করে উঠলো, ও বাড়ার মাথাটা জিভ দিয়ে চাটতে শুরু করলো, উফফ আমার সারা গায়ে কারেংট এর শ্যক লাগলো যেন. আমি উহ উহ আআআআহ করে উঠলাম.

যুথি এক হাতে আমার বিচি দুটো চটকাতে চটকাতে বাড়ার মাথাটা মুখে নিয়ে চুসতে শুরু করলো…. আআআআহ উফফ ওহ ওহ ওহ কী সে চোসা…. দু বোনই বাড়া চোসায় এক্সপার্ট বুঝলাম.

আমি ওর চুল এর মুঠি ধরে ঝটকা মেরে বাড়াটা মুখে ঢুকিয়ে দিলাম, যুথি ঊকক করে উঠলো কিন্তু বাড়া চোসা থামালো না, বাড়ার গায়ে জিভ ঘুরিয়ে ঘুরিয়ে চাটতে লাগলো.

আমার থাই এ আঁচর কাটছে আর বাড়া চুসছে . ওহ ওহ আআআহ উহ উহ উহ ইস আমি আরামে গুংগিয়ে উঠলাম, যুথি তা দেখে মজা পেলো. আরও জোরে জোরে চুসতে লাগলো, সারা ঘরে ওর বাড়া চোসার চুক চুক চকাম চকাম আওয়াজ হতে থাকলো.

আমি বললাম যুথি এবার ছাড়ো, মাল বেরিয়ে যাবে তো…. আআআআহ আঃ আঃ আঃ উফফ.

সে মুখ থেকে বাড়া বের করে বলল আমার মুখে ঢালো প্রথম মালটা, আমার তেস্টা পেয়েছে, আমি খবো, আর তাহলে পরে আরও বেসি সময় ধরে চুদতে পারবে,

আমি ওর চুল ধরে মুখে ঠাপ মারতে লাগলাম, ওর গলা পর্যন্ত ঢুকিয়ে ঢুকিয়ে চুদছি মুখটা. মিনিট ১০এক ঠাপ মারার পর আমার তলপেট ভাড়ি হয়ে এলো, বললাম উহ যুথি আমার খানকি মাগি….. খা খা আমার ফ্যাদা খা…… তোর মুখে ঢালছি আমার গরম মাল….. উহ …….আআআআহ গেল গেল……. আআআআআঅ….. উ….. বলে যুথির মুখে গরম গরম মাল ঢেলে দিলাম.

ঝলকে ঝলকে গরম মাল যুথির মুখে ঢুকে গলা দিয়ে নেমে পেটে চলে গেল, যুথি বিষম খেলো খুব জোড়, খুব কাঁশতে লাগলো খক খক করে…. মুখ থেকে বাড়া বেরিয়ে এলো…. শেষ মাল টুকু ওর গলা আর মাই এর উপর পড়লো. আমি যুথিকে জড়িয়ে ধরে বিছানায় শুয়ে পড়লাম……..

৫/৭ মিনিট চুপচাপ শুয়ে থাকলম দুজনেই, তারপর উঠে বসলাম. যুথি হাসলো. আমি যুথির মাই টিপতে লাগলাম, মাই এর বোঁটা গুলোতে মোচড় দিচ্ছিলাম আর গুদটাতে আঙ্গুল দিয়ে সুরসূরী দিচ্ছিলাম. যুথি গরম হয়ে গেল, আমার চুল ধরে মুখটা মাই এর উপর চেপে ধরলো, আমি মাই দুটো চাটতে লাগলাম.

একটা মাই হাতে ধরে টিপছি আর একটা মাই এর বোঁটা মুখে নিয়ে চুসছি, আর বাঁ হাত এর আঙ্গুল দিয়ে ওর ক্লিটটা ঘসে দিচ্ছি.

ঊঃ….. তমাল দা…. খুব ভালো লাগছে গো….. চোসো চোসো এই ভাবে চুসে দাও…. আঃ আঃ আঃ ওহ ওহ ওহ উহ……. কী সুখ দিচ্ছো গো দাদা…… গুদে আঙ্গুলটা একটু ঢোকাও না তমাল দা……. খুব চুলকাচ্ছে গুদটা.

আমি আঙ্গুলটা যুথির গুদে ঢুকিয়ে দিলাম. উহ কী গরম আর টাইট গুদ মগীর, আঙ্গুল যেন পুরে যাচ্ছে, আমি আঙ্গুলটা আস্তে আস্তে ঢোকাতে বের করতে লাগলাম. যুথি উ…. হা হা এইববে নারো….. উফফ অফ অফ…… ঊঃ ইশ ইশ ইশ…….. আআআআআআহ করতে লাগলো.

আমি গুদে আঙ্গুল নারতে নারতে যুথির পেটে চুমু খেলাম, নাভিতে জিভ ঢুকিয়ে খোঁচা দিলাম কিছুক্ষণ. যুথি ছট্‌ফট্ করতে লাগলো. এবার আমি ওর গুদে মুখ দিলাম, জিভ দিয়ে চাটতে লাগলাম গুদ.

ক্লিটটা মুখে নিয়ে জোরে জোরে চুসতে লাগলাম. মিস্টী মিস্টী নোনতা ঝাঁঝালো গুদের রস বেরিয়ে গুদটা পুরো পিছলা হয়ে আছে, আমি চেটে সব সাফফ করে দিলাম, ইস ইস ওহ ওহ আঃ আঃ ঊ মা গো খেয়ে ফেলো খেয়ে ফেলো আমার গুদটা তমালদা উফফ করতে লাগলো যুথি. আমি জিভটা ঢুকিয়ে দিলাম গুদের ভিতর.

ঊঊঊঊঊগগজ্জ্ আআআআঅকক আওয়াজ করে গুদ দিয়ে আমার জিভটা কামড়ে ধরলো যুথি, গুদের পেশী দিয়ে আমার জিভে চাপ দিতে লাগলো আর উম……. আআআআআহ…….. উফফ অফ অফ…… ইশ ইশ ইশ…… মরে যাবো আমি……আআআআআআহ…… ঊঃ করতে লাগলো.

আমি জিভটা গুদের ভিতর ঢোকাতে বের করতে লাগলাম, এবার যুথি লাফাতে লাগলো, আর সব লজ্জা বুলে খিস্তি করতে লাগলো…. ওরে চোদনবাজ় হারামী…… কী করছিস রে আমার গুদটা নিয়ে….. উফফ আআআআআহ….. মেরে ফেলবি নাকি আমাকে বোকাচোদা……. উহ….. কুত্তা শালা জোরে জোরে চোস না গুদটা….. চোদ জিভ দিয়ে…. আঃ আঃ আঃ আআআহ…. আরও জোরে চোদ না বোকাচোদা…… জোড় নেই নাকি জিভ এএএএএ….. আঃ আঃ আঃ ঊঃ.

আমি আঙ্গুল দিয়ে ক্লিটটা ঘসতে শুরু করলাম আর যতো জোরে পারি গুদের ভিতর জিভ নারতে লাগলাম.

উহ…….. বোকাচোদাটা আমাকে মেরে ফেলবেই…… ঊঃ অফ অফ ঊঃ…… মা গো দেখে যাও তোমার মেয়েকে কী সুখ দিছে চোদনাটা…… আআআআহ…… চোদ চোদ চোদ জিভ চোদা কর আমার গুদটাকে….. আআআআহ ওহ ওহ ওহ উফফফফ…. আর পারছি মা রে শালা…… আমার জল খসবে……. হাঁ কর কুত্তা…. তোর মুখে গুদের জল ঢালছি আআআহ…… ঊঊঃ উহ ইশ ইশ ইশ ইস……. ঊঊঊঊঊঊ.

কাঁপতে কাঁপতে আমার মুখে গুদের জল ঢেলে নেতিয়ে পড়লো যুথি. আমি চেটে চেটে ওর সব জল পরিস্কার করে দিলাম.

এতক্ষণ গুদ চুসে আমার বাড়া দাড়িয়ে তালগাছ হয়ে গেছে, না চুদলে ওটা আর থাকতে পারছে না!!


,
Like Reply
#3
এতক্ষণ গুদ চুসে আমার বাড়া দাড়িয়ে তালগাছ হয়ে গেছে, না চুদলে ওটা আর থাকতে পারছে না. আমি যুথিকে সাইড করে শুইয়ে দিয়ে ওর পিছনে শুয়ে পড়লাম.ক্লান্তি তে যুথির নরাড় খোমতা নেই, আমি ওর একটা পা উচু করে উপর দিকে সোজা করে দিলাম, গুদটা একটু খুলে গেল. বাড়াটা গুদে সেট করেই এক বোম্বাই ঠাপে পুরোটা একবারে ঢুকিয়ে দিলাম….

ঊঊঊকক ইস উফফ করে উঠলো যুথি.ওর ক্লান্তি বেঙ্গে চোখে বিসবয়.ওবাক চোখে আমার দিকে তাকিয়ে বলল ঊঃ উফফ তমালদা কী করলে গো. তোমার পায়ে পরি আস্তে চোদো…… গুদটা আমার ফেটে যাবে এই বাড়ার চোদন খেয়ে আআআআআহ.

আমি বললাম চুপ শালী, এতক্ষণ খিস্তি করছিলিস বেস্যা মাগীদের মতো, এবার তোকে বেস্যার বতই চুদবো, বলে বাড়াটা টেনে মাথা পর্যন্তও এনে আবার জোরে ঢুকিয়ে দিলাম.

নাআআআঅ….. উফফফ…….. ঊঊঃ দাদা গো মরে যাবো….. দয়া করো আমাকে….. ইস…. আসতে চোদো একটু. আআআআআআহ

আমি ওর কোথায় কান না দিয়ে গায়ের জোরে চোদন দিতে লাগলাম, যুথির গরম টাইট গুদে বাড়াটা টাইট হয়ে ঢুকছে আর বেড়োচ্ছে, কেয়ার চেয়ে যুথির গুদ টাইট হলেও ২ বোনই যে আগে অনেক চুদিয়েছে সেটা পরিস্কার বোঝা যাচ্ছে, বাড়া স্মূদ্লী ঢুকছে গুদে ২ বোনেরই.

আমি ওর এক পা উচু করে চুদে যাচ্ছি. ঠাপ এর পর ঠাপ মারছি আর এক হাতে ওর মাই ধরে চটকাচ্ছি

ইক ইক আএক ঊক অফ অফ…. আআআহ ঊঃ ……ইশ ইশ উফফ করছে যুথি চোদন খেয়ে. আসতে আসতে ওর প্রথমিক বেতা কেটে যেতে আরাম পেতে লাগলো আর স্বমুর্তি ধারণ করলো.

আআআআআহ……. ঊঃ…. উফফফফ….. চোদ চোদ শালা চোদ….. আরও জোরে চোদ…..উহ…..ঊঊঊগজ্গ…চুদে চুদে  গুদটা ফাটিয়ে দে বোকাচোদা….. চোদ চোদ চোদ আমাকে আরও জোরে চোদ……
আমি ও বললাম চুদছি রে খানকি মাগি…. চুদে তোর গুদ ফাটিয়ে আজ খাল করে দেবো কুট্টি….আআআহ আঃ আঃ ওহ ওহ ওহ ওহ উফফ…..

চোদ না রে কুত্তা চোদ যতো পারিস আমাকে……. আরও জোরে জোরে চোদ….. কী হলো আর জোড় নেই বাড়ায়?….. ঢুকিয়ে দে তোর বাড়াটা আমার পেত ঈীে…… আঃ আঃ আঃ ঊঊঃ…. আরও জোরে গডোন দে বোকাচোদা…..উহ হা হা হা এই ভাবে গাঁতিয়ে গাঁতিয়ে চূদ…..উহ ঊঃ আআআআআহ কী সুখ দিচ্ছিস রে ধামনা শালা…… এই যুথি খানকি তোর কেনা গোলাম হয়ে গেলরে হারামী……চোদদদ

আমি আর যুথি ২ জনই কিস্তি করতে করতে চুদতে লাগলাম.

বুঝলাম যুথির আবার জল খসবে, আমি ও তাই চোদার গতি বাড়িয়ে দিলাম.

আআআহ আঃ আঃ আঃ ওহ ওহ ওহ ……ঊঃ গায়ে যতো জোড় আছে সব দিয়ে যুথির গুদে বাড়ার গডোন দিচ্ছি.

যুথি ঊঊঊঊো……..উফফফফ উফফফফফ উফফফফফফ তমাআআল দাআঅ গো……উহ আর টিপনা…. উফফ ইস আআআআহ….. আমার জল খসবে গো বলে কাঁপতে কাঁপতে গুদের জল খসিয়ে দিলো,

আমি ও ওর মাই খামচে ধরে ১০/১২টা ঠাপ মেরে যুথির গুদে গরম ফ্যাদা ঢেলে দিলাম…. আআআআআআঅ…… ঊঊঃ…..

একটু সময় দুজনে জড়িয়ে ধরে শুয়ে থাকলাম. তারপর উঠে পড়লাম দুজনেই. দুপুর হয়ে গেছে. চান করে খেতে হবে, 

যুথিকে চোদার পর দুজনে কিছুক্ষণ জড়িয়ে ধরে শুয়ে ছিলাম,উঠে বসে যুথি বলল স্যরী তমাল দা!

আমি বললাম আবার কিসের স্যরী?

ও বলল আমি হট হয়ে গেলে খিস্তি দিতে ভালো লাগে, তোমাকে ও খিস্তি দিয়েছি, কিছু মনে করো না.

আমি হেসে বললাম আরে চোদার সময় খিস্তি না দিলে জমে নাকি?কিছু মনে করবো না,যতো পারও খিস্তি দিও,

যুথি খুসি হলো,বলল থ্যাংক্স. আর একটা কথা, আমার ডার্টী সেক্স খুব ভালো লাগে,

আমি বললাম বেস, ডার্টীও করা যাবে,

এরপর যুথি উঠে চান করতে যাওয়ার জন্য রেডী হলো.

বললাম কোথায় যাও?  আজ কোনো কাজ একা করা যাবে না, একসাথেই চান করবো.

সে বলল খুব না?  বাতরূমেও চুদতে চাও?

বললাম শুধু বাতরূম? লাঞ্চ করতে করতেও চুদবো তোমাকে.

যুথি ভুড়ু বেকিয়ে বলল তাই?  ঠিক আছে দেখা যাবে কতো চুদতে পারও, গুদ তো খোলাই আছে.

এরপর যুথিকে নিয়ে বাতরূম এ ঢুকলাম.দুজনে ল্যাংটা ছিলাম তাই কিছু খোলার জন্য সময় নস্ট হলো না. শাওয়ার চালিয়ে যুথিকে জড়িয়ে ধরে জল এর ধারার নীচে দাড়ালাম, দুজন কে ভিজিয়ে দিয়ে জল পড়তে লাগলো মাথায়.

আমি আমার বুকটা যুথির মাই ২তর সাথে ঘসতে শুরু করলাম,উহ কী আরাম লাগছে মাই এর ঘসা খেতে বুক এ.যুথি ও আরাম এ ম্ম্ম্ম্ম্ম্ং….. উম…..আআআআহ করছে.

আস্তে আ্সতে আমার বাড়াটা দাড়িয়ে গেল, যুথির গুদে গুটো মারছিলো বাড়াটা.যুথি হাআট বাড়িয়ে মুঠো করে ধরলো.হেসে বলল বাড়া রাজা যে আবার চোদন দিতে তোইরী দেখছি?

বললাম তোমার গুদের গন্ধে বেটা দাড়িয়ে গেছে.

যুথি বাড়াতে একটা চর মেরে কপট রাগ দেখিয়ে বলল এই ব্যাটা দাড়া, তোকে গুদের রস খাওয়াবো.

আমি বললাম ওকে পরে খাওআবে, আগে বাড়ার মালিক কে খাওয়াও,

একটু দূরে সরে ২ পা ফাঁক করে দাড়ালো যুথি, কোমরটা সামনে ঠেলে ধরে ২ হাতে গুদটা ফাঁক করে ধরে বলল… নাও…. খাও, গুদ তো ফাঁক করেই আছি, যতো পারও খাও.

আমি ওর ফাঁক করা গুদের সামনে হাঁটু মুরে বসলাম. জিভটা দিয়ে গুদের পিংক চেড়াটা চাটতে শুরু করলাম.
ঊঊঃ……আআআআআহ…… ইসস্শ করে আওয়াজ করে যুথি সুখ এর জানান দিলো. আমি জোরে জোরে চাটতে লাগলাম যুথির রসালো গুদ, যুথি আমার চুল খামচে ধরে মুখটা ওর ভোদার সাথে চেপে দাড়ালো, আমি জিভ ঘুরিয়ে ঘুরিয়ে ওর গুদের রস চেটে খেতে লাগলাম.

আআআআআআ…… ইসসসশ…. ইশ ইশ ইশ….. উফফ মা গো……ঊঃ কী সুখ দিচ্ছো গো তমাল দা…. চাটো চাটো ভালো করে গুদটা চেটে দাও সোনা…. আআআআআহ বলতে বলতে কোমর নাড়িয়ে আমার মুখে গুদ দিয়ে ঠাপ মারতে লাগলো যুথি. আমি জিভ এর ডগা দিয়ে ওর ক্লিট এর মাথায় ঘসা দিতে লাগলাম.

যুথি পাগলের মতো আমার মুখে গুদ ঘসতে লাগলো.

আঃ আঃ আঃ কী করছিস রে বোকাচোদা….. সুখে যে মরে যাবো এবার….. উফফ

আমি ২ হাতে যুথির টাইট নরম পাছা খামচে ধরে ওকে আরও কাছে টেনে নিলাম, ক্লিটটা আঙ্গুল দিয়ে একটু উচু করে ওর মুত এর ফুটোতে জিভ ঘসতে লাগলাম.

উফফ এই শয়তান এই এই হারমীর বাচ্চা ওখানে চাটছিস কেন? আআআআআহ….. অফ অফ ইস ঊঃ কী কুত্তার পাল্লায় পড়েছি রে বাবা…..উহ কোথায় চাটছে দেখো.

আমি যুথির মুত এর ফুটো তে মুখ লাগিয়ে চুমুক দিয়ে চুসতে লাগলাম আর ওর পাছা চটকাতে লাগলাম.

এই এই না না নাআ তমাল দা, ওভাবে মুত এর ফুটো চেটো না গো…… আআআআহ …..উহ আমার মুত বেরিয়ে যাবে গো.

বললাম মুত বের করতেই তো চাইছি রে শালী, মোত আমার মুখে মোত. আমি তোর মুতখাবো.

আঃ আঃ আঃ ঊঊঃ কী হারামী রে তুই? খা বোকাচোদা খা আমার মুত খা তাহলে…..উহ…. আর পারছি না….. কী চোসা চুসছিস…. ঊঃ নে নে কুত্তা হাঅ কর তোর মুখে মুতছি আমি ঊঊঊঃ

বলতে বলতে সসসসসসশ করে আমার মুখে মুত্তে লাগলো যুথি. আমি ওর গুদে মুখ চেপে ধরে মুত খেতে লাগলাম, পুরো মুতটা চেটে পুতে সাফফ করে দিলাম. মুত শেষ করে যুথি তৃপ্তিতে আমার মাথায় হাত বুলাতে লাগলো.

আমি উঠে দাড়িয়ে ওর কাঁধ ধরে চেপে আমার সামনে বসিয়ে দিলাম.

ও বলল এই এই কী করতে চাও তুমি?

বললাম তোমার মুত খেলাম এবার আমার মুত একটু টেস্ট করবে না জানেমান?

জুতে বলল এই না না নাআ…. আমি খেতে পারবো না… আমার ঘেন্না লাগে.

বললাম চুপ খানকি, তুই না আমার গোলাম? যা বলছি তাই কর. হাঁ কর শালী. তোর মুখে মুতবো.

আর কোনো কথা বলল না যুথি. হাঁ করলো মুখটা,আমি ওর চুলের মুঠি ধরে মুখে বাড়াটা ঢুকিয়ে দিলাম.

কোমর নেড়ে ওর মুখে বাড়া দিয়ে ঠাপ মারতে লাগলাম.
আআআআআহ ……. ওহ ওহ ওহ কী সুখ যে লাগছে যুথির মুখ চুদতে উহ, ঠাপাতে ঠাপাতে মুত চলে এলো. আমি ওর চুলের মুঠি ধরে বাড়াটা গলা পর্যন্তও ঢুকিয়ে দিলাম.তারপর ছনছন করে মুততে শুরু করলাম. আমার গরম মুত ওর গলা দিয়ে পেটে চলে যাচ্ছিলো, আর যুথি চোখ বড়ো বড়ো করে আমার দিকে তাকিয়ে মুত গিলতে লাগলো, বাড়াটা এবার টেনে বের করলাম.

ওর মাই এর উপর মুতলাম কিচ্ছুক্ষণ, এরপর ওর পেটে মুতলাম. তারপর গুদটা তাক করে গুদের উপর মুতলাম কিছুটা.

মুত শেষ হলে যুথি বাড়াটা আবার মুখে নিলো, চেটে চেটে লেগে থাকা মুত পরিস্কার করে দিলো.

আমি ওকে তুলে দাড় করলাম. দেয়াল এর দিকে মুখ করিয়ে দেয়াল এর সাথে চেপে ধরলাম. বাল্টিটা উপুর করে যুথির একটা পা বাল্টির উপর তুলে দিলাম.

এবার বাড়াটা হাতে ধরে ওর একটু ফাঁক হয়ে থাকা গুদে সেট করলাম. বগলের নীচ থেকে হাত নিয়ে ওর মাই দুটো খামচিয়ে ধরে একটা ঠাপ মারলাম, পুউচ করে বাড়াটা প্রায় পুরোটা ঢুকে গেল গুদে.

ঊঊঊঊগজ্গ….. উউউউকক…… উহ করে উঠলো যুথি সুখে.

আমি মাই টিপতে টিপতে চোদন শুরু করলাম. প্রথমে আস্তে আস্তে, তারপর জোরে জোরে. পুরো বাড়াটা ঢুকিয়ে ঢুকিয়ে চুদতে লাগলাম.

ঊঊঊঃ….. আআআআহ….. ইশ ইশ ইস…. উফ অফ অফ…. ওহ ওহ ওহ কী হারামী রে তুই, কী জোরে চোদন দিচ্ছিস রে শালা…… হ্যাঁ হ্যাঁ হ্যাঁ চোদ চোদ চোদ এই ভাবে চোদ আমাকে…. ঊঃ মা গো…. কী আরাম দিচ্ছিস তুই বোকাচোদা….. উহ.

আমি বললাম খা খানকি মাগি চোদন খা…. আঃ আঃ আঃ ওহ ওহ ঊঃ….. চুদে চুদে তোর গুদ ফাটিয়ে রক্তও বের করে দেবো শালী……আআআআআহ আঃ আঃ আঃ

মার শালা মার যতো জোরে পারিস আমার গুদ মার…. ঊঃ….. উফফ মা গো…. ফাটা বোকাচোদা ফাটিয়ে দে চুদে চুদে আমার গুদ…. ঊঃ

আমি যুথির গুদে বাড়াটা ঢুকিয়ে রেখেই ওকে কোলে তুলে নিলাম,তারপর ঘুরিয়ে কমোড এর উপর ভর দিয়ে ওর পাছা উচু করে নিলাম, যুথি কমোড এ ভর দিয়ে পাছা উচু করে চোদন খওয়ার জন্য পোজ়িশন নিলো.

আমি যুথির থলথলে পাছা ধরে কোমর নাড়িয়ে জোরে ঠাপ মারলাম…

ইস…উহ…উহ…উহ শালা আমার নারী ছিড়ে দিলো রে…… ওই বোকাচোদা এটা গুদ না আর কিছু পেয়েছিস? বাড়া অত জোরে ঢোকালি যে আমার গলা পর্যন্তও চলে এলো শালা….আআআআআআহ …… ওহ ওহ ঊঊঃ. চোদ চোদ থামিস না চোদ আমাকেই……

আমি বললাম বাড়াটা তোর গুদ দিয়ে ঢুকিয়ে মুখ দিয়ে বের করবো চ্ছেনাল মাগি. নে কতো চোদন খাবি খা…. আঃ আঃ আঃ ওহ ওহ ওহ ঊঃ….. উফফ গুদ দিয়ে কী ভাবে বাড়া কামরাচ্ছিস রে খানকি…. আআআআহ ওহ ওহ ওহ

যুথি আমার চোদন খেয়ে সুখের স্বগ উঠে গেল,বলল…. ঊঊঃ তমালদা গো…. উহ….. সোনা দাদা আমার চোদো চোদো চোদো…. হা হা এইভাবে চোদো গো তোমার খানকি কীীে….. ইশ ইশ ইশ মাআ গো আমার জল খসবে রেএএএ…. আঃ আঃ ওহ ওহ ওহ উহ….. চোদ চোদ চোদ আরও জোরে চুদে দেএএএ….. গাদন দে আমাকেএএ….. আর পারছি নাআ….. আমার গুদের জল খসছে ………. বলতে বলতে যুথি গুদের জল খসিয়ে দিলো.

আমি যুথির উচু করা পাছা দেখতে দেখতে পাগলের মতো ঠাপিয়ে চললাম,

ইসস্শ….. কী গাঢ় বানিয়েছিস রে শালী…. উহ দেখলেই মাল পরে যেতে চায়….. উহ উহ উহ আআআআহ ….. নে নে নে কুত্তি তোর গুদে মাল ঢালছি…. উহ ওহঃ ঊঃ……. পাছা উচু করে গুদ ফাঁক করে ধর রে বেস্যা মাগি….. তোর গুদে ফ্যাদা ঢালছি রেএএএ…..ঊঊ…….

যুথির গুদে গরম গরম ১ কাপ মাল ঢুকিয়ে দিলাম, তার পর ওর পীঠের উপর শুয়ে পড়লাম,যুথি ও আমাকে নিয়ে বাতরূম এর মেঝেতে লুটিয়ে পড়লো, কিছুক্ষণ শুয়ে থাকলাম মেঝেতে, তারপর উঠে চান করে ল্যাংটা হয়েই বাইরে এলাম দুজনে.

একটু পরে খাবার গরম করে যুথি খেতে ডাকলো. আমি ল্যাংটা হয়েই টেবিলে বসলাম. যুথি দুটো প্লেটে খাবার বাড়তে গেলে বললাম না না এক প্লেটেই খাবো দুজনে. যুথি তাই করলো, প্লেট রেডী করে একটা চেয়ার টেনে বসতে গেলে বললাম উহু আমার কোলে এসে বোসো.

যুথি ভ্রুকুটি করে বলল খালি দুস্টুমি তাই না? বলল বটে কিন্তু আমার কোলে এসে বসলো.

উহ যুথির নরম পাছার স্পর্শও পেয়ে বাড়াটা শক্ত হতে লাগলো ওর পাছার নীচে,

ও সেটা টের পেয়ে কোমর নাড়িয়ে পাছা দিয়ে বাড়াটা ঘসতে শুরু করলো. একটু সময়ের মধ্যে বাড়া লোহার মতো শক্ত হয়ে গেল. যুথিরও গুদ থেকে রস বেরিয়ে বাড়াটা ভিজিয়ে পিছলা করে দিলো. দুজন এরই শ্বাঁস ঘনো হয়ে এলো.

আমি যুথির পাছায় একটা আলতো টোকা দিলাম. ও ইসরাটা বুঝলো আর কোমরটা একটু উচু করলো. আমি বাঁ হাতে বাড়াটা ধরে গুদের মুখে সেট করে দিলাম. যুথি বাড়ার উপর বসে পড়লো, পকাত করে ঢুকে গেল পুরো বাড়াটা গুদে.

আআআআআআআআহ…… আওয়াজ বেরিয়ে এলো যুথির গলা দিয়ে.

সে বাড়াটা গুদে ঢুকিয়ে রেখে কোমরটা গোল গোল ঘোরাতে লাগলো. ঘসা ঠাপে চুদছে আমাকে যুথি.

আআআআআআহ….. উহ উহ উহ ইস কী আরাম পাচ্ছি আমি.

গুদটা ঘসছে আর যুথির মুখ থেকে গোঙ্গাণি বেড়োচ্ছে…..ম্ম্ম্ম্ম্ম্ম্ং…….. ঊঊঊঊগগঘ…… ঊঊককক্ক… ওকক ওকক… ঊওংগ ওম্গ…উগ্‌মহ…..সসসসসসসসসস

এবার যুথি বাড়ার উপর ওঠ বোস শুরু করলো. বাড়াটা পিস্টন এর মতো গুদে ঢুকছে আর বেড়োচ্ছে. পুরো শরীরের ওজন দিয়ে চেপে বসেছে বলে বাড়াটা এবার গুদের সবচেয়ে ভিতরে ঢুকেছে.

বাড়ার মাথাটা ওর ইউটেরাস এ গিয়ে ধাক্কা মারছে প্রতি ঠাপ এ, আর যুথি সুখে কেপে কেপে উঠছে.

ওর গোঙ্গাণি শিৎকার এ রূপ নিলো….. আআআআআহ…. আঃ আঃ আঃ ঊঃ…উহ উহ উফফ…. ইস ওহ ওহ ওহ উহ.

আমিও সুখে পাগল হয়ে গেলাম. ঊঊঃ ওহ ওহ ওহ চোদ চোদ চোদ খানকি মাগি…. আঃ আঃ আঃ উহ. কিছু চুদিস রে শালী তুই ঊঊঃ, দে দে আরও চোদন দে আমাকে, চুদে চুদে আমার বাড়া ভেঙ্গে ফেল…… ঊঊঊঃ উফফফফফফ,

আমার খিস্তি শুনে যুথির মুখ খুলে গেল….

উহ…. ওহ ওহ ওহ…. কেনরে মাগ ভাতারির বেটা? তুই একাই চুদতে পারিস বুঝি? উহ আঃ আঃ আঃ…… চুদে চুদে তোর বাড়ার ছাল তুলে ফেলবো ইস….. আঃ আঃ আঃ উহ….. বাড়া ভেঙ্গে ২ টুকরো করে দেবো চুদে বোকাচোদা. আঃ আঃ আঃ উহ …….ঊঃ ইশ ইশ মাআ গো কী সুখ ঊঊঊঃ, যুথি লাফতে লাগলো বাড়ার উপর.

২ পাশে পা ছরিয়ে চুদছে তাই রসে বাড়া গুদে বাড়া ঢোকাতে পুচ… পুচ… পোক্… পোক্…. পচ্চত…. পচ্চত… ফোক… ফোক… ফোক… ছক্ককাট…. চ্ছ্কাত…. আওয়াজ বেরিয়ে সারা ঘরে চ্ছরিয়ে পড়ছে.

এবার আমিও নীচ থেকে তল ঠাপ দিতে শুরু করলাম. ২ জনেই ২ দিক থেকে গায়ের জোরে ঠাপ মারছি তাই যুথির পাছা আর আমার তল পেট বারি খেয়ে থপ্….. থপ্…. টপাস… টপাস… ঠাস্… ঠাস্…. শব্দ হলে লাগলো

যুথি লাফাচ্ছে আর ওর মাই দুটো ও লাফাচ্ছে, আমি মাই দুটো চটকাতে চটকাতে তল ঠাপ দিয়ে ওকে চুদতে লাগলাম.

আঃ আঃ আঃ আঃ ঊঃ….. ইশ ইশ ইশ…..উহ ওরে বোকাচোদা তমাল…. এই ঘোড়ার বাড়া নিয়ে এতদিন কোথায় লুকিয়ে ছিলি রে হারামী…. আঃ ওহ ওহ উফফ….. তোর বাড়ায় আমার গুদটা পুরো বরে গেছে….. ঊঃ ওহ ওহ কী সুখ যে পাচ্ছি….আআআআআহ…. কতো বাড়া নিলাম গুদে তোর মতো মোটা বাড়ার চোদন খায়নি আগে…. ইস ওহ ওহ ওহ আআআআআহ

এর পর আর কারো চোদন ভালো লাগবে না রে বোকাচোদা….. তোর বাড়াটা কেটে গুদে ঢুকিয়ে রেখে দেবো আমি…..আঃ আঃ উহ ঊঊঃ আআআআহ

খিস্তি দিতে দিতে চুদছে যুথি, একসময় ওর চোদার গতি বেড়ে গেল. ঘন ঘন শ্বাঁস নিচ্ছে আর ওহ ওহ ওহ ওহ ওহ চুদি তোকে চুদি তোকে চুদি তোকে চুদি তোকে বলে যাচ্ছে.

বুঝলাম যুথির গুদের জল খসবে তাই আমিও তল ঠাপ এর স্পীড বাড়িয়ে দিলাম. চোদ চোদ চোদ চোদ আমাকে চোদ খানকি যতো পারিস চোদ… বলতে বলতে ফুল স্পীডে গাদন দিতে লাগলাম ওর গুদে.

ঊঊঊঊঊঃ……… আআআআআআআআঅ……. উফফফফফফফফফ……. বিরাট এক চিতকার দিয়ে যুথি গুদের জল খসিয়ে দিলো আমার বাড়ার মাথায়.

আমিও গায়ের জোরে ওর মাই টিপে মুছরে ধরে একটা বোম্বাই ঠাপ দিয়ে বাড়াটা ওর জরায়ুতে চেপে ধরে গল গল করে ফ্যাদা ঢেলে দিলাম.

যুথির গুদের জল আর আমার ফ্যাদা মিশে বাড়ার পাস দিয়ে গড়িয়ে নেমে ওর পাছা আর আমার থাই ভিজিয়ে দিলো. যুথি আমার বুকে চোখ বুজে হেলান দিয়ে বড়ো বড়ো নিশ্বাস নিতে লাগলো

একটু পরে দুজনে উঠে বাতরুম এ গিয়ে ফ্রেশ হয়ে এলাম,

সকাল থেকে লাঞ্চ পর্যন্তও ৩ বার চোদাচুদি করে আর বার ৫ এক গুদের জল আর মাল খসিয়ে যুথি আর আমি দুজনে একটু ক্লান্ত হয়ে পড়েছিলাম,তাই লাঞ্চ এর পর কেয়ার ঘরে মনে যে ঘরে আমার থাকার ব্যবস্থা হয়েছে সেখানে বিছানায় শুয়ে দুজনে গল্প করছিলাম, দুজনে ল্যাংটা হয়েই আছি, কারণ কেয়ার ফিরতে এখনো অনেক দেরি, ৪ টে বাজে, কেয়া ফিরবে ১০টা নাগাদ.

যুথির টাইট মাই দুটো নিয়ে খেলা করতে করতে বললাম, একটা কথা জিজ্ঞেস করবো যুথি? রাগ করবে না তো?

যুথি বলল করো, রাগ করবো না.

বললাম কতো জ কে দিয়ে চুদিয়েছো আমার আগে?

যুথি বলল এটা কী বলতেই হবে?

না না তোমার ইচ্ছা হলে নাও বলতে পারও, উত্তর দিলাম আমি, তবে আমাকে বললে কোনো ক্ষতি নেই, আমিও ভার্জিন না.

একটু চুপ করে থেকে যুথি বলল তোমার আগে ৪ জন চুদেছে আমাকে.

কে কে জানতে পারি?…..

হুম পারও, তোমাকে সব বলতে ইচ্ছা করছে, আমাকে ১ম চোদে আমার প্রাইভেট টূটর, বাড়িতে পড়াতে আসতো সে.
তার পর ২য় বার চোদে আমার এক জামাই বাবু, তাদের বাড়িতে বেড়াতে গেছিলাম সাম্মার ভেকেশন এ.

৩য় চোদে আমার বয়্রেন্ড,

৪ত আমার কাজ়িন, বড়ো জ্যেঠুর ছেলে.

৫ম তুমি, একটা কথা বলছি, তুমি যে সুখ এই অল্প সময়ে আমাকে দিলে এখনো পর্যন্ত, এত সুখ ওরা কেউ দিতে পারেনি

(যুথি তার আগের চোদন কাহিনী গুলো আমাকে ডীটেল এ বলেছিলো পরে, কখনো সময় পেলে লিখবো সেগুলো)

আমি বললাম আর কেয়া? সে ও তো ভার্জিন না বোধ হয়?(কাল রাত এর ঘটনা তখনো বলিনি যুথিকে)

যুথি বলল না, দিদি ও ভার্জিন না, আর ও আমার চেয়ে বেসি লোককে দিয়ে চুদিয়েছে সম্ভবত.

বাড়িতে কোনো ছেলে এলে তাকে ও যে কোনো কায়দায় উত্তেজিতো করে, তারপর সুযোগ পেলেই চুদিয়ে নেয়.

ওই যে কাল তোমাকে ঘর ছেড়ে দেয়া, চোদাচুদির গল্পের বই এর ড্রয়ার খুলে রাখা, যূজ় করা ব্রা আর গুদের রসে ভেজা প্যান্টি বাতরুম এ ফেলে আসা, এগুলো ওর পুরনো কায়দা. সবার সাথেই করে.

তোমাকে দেখার পর আমার কী যেন একটা হয়ে গেল, মনে হলো তোমাকে আমার চাই, দিদির আগেই চাই…..

তাই ওকে তোমার কাছে ঘেষতে দিলাম না, আগলে আগলে রাখলাম তোমাকে, উত্তেজিতো করলাম বার বার, রাত এ আসবও বললাম…… কিন্তু কী যে হলো কাল আমার রাত এ? মরণের ঘুম এসে সব ভেস্টেতেদিলো.

যাই হোক তোমাকে আমি পেয়েছি দিদির আগে, এতেই আমি খুসি, ওই হারামীটা সব খাবার একা খায়, আর আমি গুদে আঙ্গুল দিয়ে খেছে নিজের জ্বালা মেটাই.

যুথির কথা শুনে মনটা খারাপ হয়ে গেল, ও বাবচে কেয়ার আগেই আমাকে পেয়েছে, ও জানে না যে এবারও কেয়া ওকে হারিয়ে দিয়েছে,

ভাবলম ধুর এসব ভেবে আমার কী হবে? দুটো কামুকি মেয়ে পেয়েছি, ৭ দিন আছি, বাড়ার সুখ করে চুদে নি দুটোকে.

,
Like Reply
#4
//w$d..
Like Reply
#5
কিন্তু যুথির আমাকে বিশ্বাস করা দেখে মনটা খারাপ হয়ে গেল. যে অপরাধ আমি করিনি, তার জন্যও নিজেকে অপরাধী মনে হলো, ঠিক করলাম কাল রাত এর কথা যুথিকে বলবো.

যুথিকে কাছে টেনে বুকে চেপে ধরলাম, ওর কপালে একটা চুমু দিয়ে বললাম, যুথি, আমাকে ক্ষমা করো.

যুথি মুখ তুলে বলল কানো তমাল দা? কী করেছো তুমি?

বললাম কাল রাত এ আমি কেয়াকে চুদেছি.

যুথির মুখটা ফেকাশে হয়ে গেল. চোখ দুটো চ্ছল চ্ছল করে উঠলো.

আমি বললাম তোমার আর আমার রাত এর প্ল্যান কেয়া শুনে ফেলে ছাদে, সে তোমাকে ঘুমের ওসুধ দায় দুধ এর সাথে, তাই তুমি কাল মরার মতো ঘুমিয়েছো, তারপর আমার ঘরে আসে. অন্ধকারে তোমাকে ভেবে ওকে আদর করতে থাকি, পরে দেখি কেয়া,

আমরা কাল ৩ বার চোদা চুদি করেছি.

কিছুক্ষণ কোনো কথা বলল না, তারপর যেন নিজের মনেই বলল কুত্তিটা এবার ও আমাকে হারিয়ে দিলো.

হঠাৎ যুথি বলল তমালদা আমি বদলা নেবো. তুমি হেল্প করবে?

বললাম কিভাবে?

যুথি বলল দিদি তার সেক্স পার্ট্নারকে কারো সাথে শেয়ার করতে চায় না, আমি চাই তুমি আমাদের দুজনকে একসাথে চোদো, আমার অনেকদিন এর সাধ গ্রূপ সেক্স করা, সেটা ও পুরনো হবে, আর ছোটো বোনের সামনে চোদন খেয়ে ওর অহংকারও চূর্নো হবে,

বললাম এতে তুমি খুশি হবে সোনা?

যুথি দাঁতে এ দাঁত কামড়ে বলল হ্যাঁ.

আমি বললাম ওক তাই হবে, সুযোগ পেলেই আমি তোমাদের দুজনকে একসাথে চুদবো,

যুথি বলল তা যদি করতে পারও, তবে যে কয়দিন আছো আমাদের দুজনকে ছাড়াও নতুন নতুন মেয়ে আমি জোগার করে দেবো. আমার অনেক বন্ধু আছে চোদাতে চায়, লজ্জায় ছেলে জোগার করতে পারে না,
আমি যুথির মাইয়ে চুমু খেয়ে বললাম তাহলে তো কাজটা করতেই হবে.
যুথি এবার বলল নাও নাও গল্প করে অনেক সময় নস্ট করেছো, এবার একটু চুদে দাও তো? তখন থেকে মাই টিপছ, গুদ যে ভিজে গেল…..

আমি যুথিকে চিৎ করে শুইয়ে দিলাম, তারপর ওর পায়ের কাছে চলে গেলাম,

পায়ের পাতায় মুখ ঘসতে শুরু করলাম, ইসসসশ….. আআআআআহ করে কেপে উঠলো যুথি, আমি মুখ ঘসতে ঘসতে আর চুমু খেতে খেতে উপর দিকে উঠতে লাগলাম,

ওর পায়ের গোছ দুটো চেটে দিলাম, হাঁটুতে চুমু খেলম, পা উচু করে হাঁটুর পিছনের পার্ট দুটো চেটে দিলাম.

ঊঊঃ আআআআহ ওহ ওহ ওহ কী করছও তমালদা ইসসসসসশ বলল যুথি.

আমি ওর থাই চাটতে লাগলাম,পা দুটো একটু ফাঁক করে দিয়ে জিভ দিয়ে থাই এর ভিতর দিক গুলোতে চাটতে আর চুমু খেতে লাগলাম.

আস্তে আস্তে গুদের কাছে মুখ নিয়ে যাচ্ছি, গুদের সোঁদা সোঁদা গন্ধও আসছে নাক এ,

গুদটা বাদ দিয়ে চারপাশটা জিভ দিয়ে জোরে জোরে ঘসে দিচ্ছি, যুথি উহ উহ আআআআহ উফফফফফ করতে করতে পা দুটো একদম ফাঁক করে দিলো. যখন ও ভাবছে যে আমি এইবার গুদে জিভ দেবো ঠিক তখনই মুখটা সরিয়ে নিয়ে উঠে বসলাম.

একটু আহত চোখে তাকলো আমার দিকে যুথি, আমি পাত্তা না দিয়ে ওর গলায় চুমু খেতে শুরু করলাম. চাটতে চাটতে নীচের দিকে নামছি. মাই দুটো চেটে ভিজিয়ে দিলাম, মাই এর বোঁটা দুটো অল্প চুসে দিলাম,কিন্তু কোথাও টাইম নিয়ে চাটছি না, হঠাৎ হঠাৎ এখানে ওখানে চেটে ওকে পাগল করে তুললাম.
যুথি শুধু ছটফট করতে লাগলো আর উহ আঃ আঃ আঃ তমালদা গো কী করছও তুমি আমাকে নিয়ে? মরে যাবো এবার সুখে গো দাদা… ইস…. উহ উহ উহ আআআআহ করতে লাগলো.

ওর পেত চাটলাম, নাভি চাটলাম…. গুদের উপরের বেদীটা চাটলাম, যুথি আবার গুদ ফাঁক করে চাটাতে রেডী হলো, আমি সরে গেলাম.

যুথি এবার একটু বিরক্তও হলো, কিন্তু কিছু বলল না, আমি ওকে উপুর করে দিলাম. কিছুক্ষণ ওকে টাচ করলাম না, ও অপেক্ষা করতে লাগলো কিচ্ছু একটার জন্য.

যুথিকে অবাক করে দিয়ে ওর পাছার মাংষ কামড়ে ধরলাম.

উফফফফফ….. আআআআআহ….. ইসসসশ ঊঃ হারামীটা কী করছে দেখো….. পাছা কামরায় কেন?

আমি জবাব না দিয়ে যুথির পাছায় চুমু খেতে লাগলাম, এবার ২ হাতে পাছা টেনে ফাঁক করে জিভ ঢুকিয়ে দিলাম, চ্ছর টানতে লাগলাম পাছার খাজে,

যুথির গায়ে যেন আগুন লেগে গেল.

উঃ উহ উহ ওহ ওহ ওহ আআআআহ…… ইশ ইশ ইশ ঊঃ মাগও…… উহ করে উঠলো যুথি.

আমি ওর কোমর ধরে টেনে তুলে হামগুড়ি করে দিলাম.২হাত দিয়ে ওর পা দুটো দুপাশে সরিয়ে দিলাম আর পাছার ফুটোতে মুখ চেপে ধরলাম, ফুটোটা জিভ দিয়ে চাটতে লাগলাম.

ইসসসসশ…..আআআআআহ ………ঊঃ হারমীর বাচ্চা হারামী আমার পোঁদ চাটছে দেখো….. গুদ রেখে তোর পোঁদ পছন্দো হলো রে বোকাচোদা? চাট্ চাট্ শালা কুত্তা পোঁদই চাট্,

আমি জিভ এর ডগা দিয়ে পাছার ফুটোতে খোঁচা দিলাম, জিভটা ঠেলে একটু খানি পাছার ভিতর ঢুকিয়ে দিলাম.

উফফফফ….. মাআআ….. গোঊঊো….. গুংগিয়ে উঠলো যুথি. আমি জিভটা সাথে সাথে ঠেলে পুরো ঢুকিয়ে দিলাম যুথির পাছার ভিতর.

ঘুরিয়ে ঘুরিয়ে চাটতে লাগলাম যুথির পাছার ফুটো, জিভটা একবর ঢোকাচ্ছি একবার বের করছি.

শালা কুত্তা…… বোকাচোদা…. রেন্ডিবজ়…. আআআআআহ ওহ ওহ ওহ উফফ চাট্ শালা চাট্ আমার গাঢ় চাট্, চুসে দে পোঁদ এর ফুটো. খা হারামী আমার গাঢ় চেটে খা…. অফ উফফফ উফফফ ঊঊঊঃ.

আমি একগাদা থুতু লাগিয়ে দিলাম যুথির পাছার ফুটো তে, তারপর একটা আঙ্গুল দিয়ে খুচিয়ে খুচিয়ে থুতু গুলো ঢুকিয়ে দিলাম ওর পাছার ভিতর.

তার পর হাঁটু গেরে বসলাম ওর পিছনে, নিজের একটু থুতু নিয়ে মাখিয়ে নিলাম বাড়া তে. তার পর যুথির পাছার ফুটোতে বাড়ার মাথাটা ঠেকলাম.

যুথি লাফ দিয়ে সরে যেতে চাইলো. বলল এই বোকাচোদা…. পোঁদ মারবি নাকি আমার…. নাআআঅ আমি তোর ওই ঘোড়ার বাড়া পাছায় নিতে পারবো না, ফেটে যাবে গাঢ়টা.
আমি ২ হাতে যুথির কোমর চেপে ধরে ওকে সরে যেতে দিলাম না.

বললাম তোকে ১স্ট দেখার পরই মনে মনে ঠিক করেছি যদি সুযোগ পাই তোর এই খানদানি পোঁদ আমি মারবো, উহ শালী কী পাছা বানিয়েছিস শালী, দেখলেই বাড়া লাফিয়ে ওঠে, গাঢ়টা মারতে দে আমাকে….

যুথি বলল আমি কোনদিন গাঢ় মারাই নি তমাল দা…. তোমার অত মোটা বাড়া ঢুকলে আমি মরে যাবো…. প্লীজ গুদে ঢুকাও.

আমি বললাম কিচ্ছু হবে না, একটু সহ্য করো, দেখবে খুব মজা পাবে.

যুথি একটু সাহস পেলো, বলল আচ্ছা আস্তে আস্তে ঢোকাও তাহলে তমালদা.

আমি বললাম তাই হবে যুথি রানী, তোমাকে কে কস্ট দিতে পারি?

যুথি মাথা বিছানায় ঠেকিয়ে যতোটা পারে পাছা উচু করে গাঢ় চোদাতে রেডী হলো.

আমি বললাম ২ হাতে টেনে গাঢ়টা ফাঁক করো, যুথি তাই করলো.

আমি আগে একটা আঙ্গুল ঢুকিয়ে দিলাম যুথির পাছায়.

উফফ….. আঃ আঃ আঃ আস্তে ঊঊঃ করে উঠলো যুথি.

আমি আঙ্গুলটা নারতে লাগলাম ওর পাছার ভিতর, একটু একটু করে ঢিলে হলো ফুটোটা, যুথি চুপ করে ছিলো, বোধ হয় এবার আরাম পাচ্ছে.

আমি এবার বাড়াটা ঠেকালাম পাছায়,যুথি একটু কেঁপে উঠলো,

একটা চাপ দিলাম, পক্ করে আমার বাড়ার মাথাটা পোঁদ এ ঢুকে টাইট হয়ে আটকে গেল.

আআআআআআআআআহ….. অফ অফ উফফফ…… মাআঅ… গো….. মরে গেলাম্মম্ম্ং……..ঊঊঃ… বের করো বের করে নাও জলদি….. আমি পারবো না তমাল দা…..উহ কী ব্যাথা গো…..তোমার পায়ে পরি বের করে নাও বাড়া……

আমি কান দিলাম না ওর কথায়, যুথির কোমর খামচে ধরে গায়ের জোরে এক বিশাল ঠাপ মেরে পুরো বাড়াটা ঢুকিয়ে দিলাম যুথির পাছার ভিতর…..

উঊঊঊগগগঘ……………

চিৎকার দিয়ে যুথি বিছানায় শুয়ে নিস্তেজ হয়ে গেল, অজ্ঞান এর মতো পরে রইলো বিছানায়. আমি ওর গাঢ় এ বাড়াটা ঢুকিয়ে রেখে ওর পিঠে শুয়ে পড়লাম আর ওর চুল সরিয়ে ঘারে চুমু খেতে লাগলাম. ২হাতে ওর মাই মালিস করতে করতে ওর ঘারে চুমু খাচ্ছি.

৫ মিনিট পর যুথি চোখ মেলল.

এটা কী করলে তমাল দা, আমার পাছা ফেটে গেল….. উহ কী দস্যু তুমি.

আমি ওকে চুমু খেয়ে আস্তে আস্তে কোমর নাড়াতে লাগলাম, খুব আস্তে আস্তে বাড়াটা পাছা থেকে টেনে বের করে আবার ঢুকিয়ে দিচ্ছি.

২ মিনিট এর ভিতর যুথির ব্যাথা কমে এলো, ও মজা পেতে শুরু করলো.

উম….আঃ উম অম….. সসসসসস আওয়াজ করতে লাগলো,

কোমরের গতি একটু বাড়লাম,যুথির ব্যাথা চলে গিয়ে খানকি যুথি জেগে উঠলো.

পাছা ঠেলে আবার হামগুড়ি দেবার চেস্টা করলো, আমি আমার শরীরের চাপ কমিয়ে ওকে সুযোগ দিলাম, আবার দুজনে আগের পোজ়িশন এ এলাম.

যুথি বলল. আর ব্যাথা করছে না, আরাম লাগছে…. মারো…. আমার গাঢ় মারো তমালদা…. যতো খুসি গাদন দাও.

আমি তৈরী এ ছিলাম, ঠাপ মারতে শুরু করলাম জোরে জোরে,

আআআআহ…. ওহ ওহ ওহ আআআআহ…… উহ উহুহুহুহ ঊঊঃ….. থ্যাংক্স তমাল দা…..ইসস্শ….. গাঢ় মারতে এত সুখ তুমি জোড় না করলে জানতেই পারতাম না…..আঃ আঃ আঃ ঊঃ…. চোদো চোদো…. জোটে জোরে গাঢ় চোদা দাও……

আমি এবার গায়ের জোরে চুদতে লাগলাম. টেনে মাথা পর্যন্তও বের করে গায়ের জোরে ঢুকিয়ে দিচ্ছি বাড়া যুথির গাঢ় এ. প্রতি ঠাপে যুথির মুখ দিয়ে ঊওক ঊওক উঘ ঐক আআএক আওয়াজ বেড়চ্ছে.

উহ….. ওফফফ উফফফফ উহ…. মার শালা ঢেমনা চোদা মার মার জোরে আমার গাঢ় মার…. ঊঃ ওহ ওহ ওহ……. কী সুখ দিচ্ছিস রে শালা….. ঊঊঊঃ এই ফুটোতেও এত সুখ লুকিয়ে আছে জানতাম না রেএএ…… আঃ আঃ ওহ ওহ উহ….. কী মিস করেছি এতদিন…. অফ অফ উফফফ চোদ চোদ চোদ বোকাচোদা….. চুদে চুদে আমার গাঢ় ফাটিয়ে রক্ত বের করে দে হারামী কুত্তা….. আআআআআআআহ

ঊঃ…. আআআআহ… আঃ আঃ আঃ খানকি মাগি…. গুদের মতো তোর গাঢ় মারতে ও যে এত সুখ পাবো ভাবিনি…..আঃ আঃ অফ উফফ ঊঃ….. তোর গাঢ় মেরে ফাটিয়ে রক্ত বের করব রে শালী আআআআহ বলতে বলতে যুথির গাঢ় মারতে লাগলাম.
যুথি এবার কোমরটা এগিয়ে পিচ্ছিয়ে আমার চোদা তে হেল্প করছিলো, আমি ২ হাতে যুথির বিসল পাছার তাল দুটো ধরে ময়দা ঠাসা দিতে দিতে চুদতে লাগলাম,

যুথি গরম হয়ে সুখের চূড়ান্ত পর্যায়ে চলে গেল, একটা হাত নীচে নিয়ে নিজের আঙ্গুলটা গুদে ঢুকিয়ে খেঁচতে খেঁচতে গাঢ় চোদানো খেতে লাগলো.

মার মার মার বোকাচোদা আরও জোরে আমার গাঢ় মার…… ঊঃ……. আরও জোরে আরও জোরে….. ছিড়ে ফেল পাছার ফুটো…. ঊঊঃ চোদ চোদ চোদ হারামীর বাচ্চা….. ঊঃ ……ইসস্… ইশ ইশ ইশ উফফ…. উহ উহ উহ…. যূরী…. রূ জূরীঈী চোদ…. আআআআআআআহ… ঊঊঊঃ…. ঢোকা শালা…. আরও ঢুকিয়ে দে তোর লেওরাটা আমার পাছায়……. ঠেল ঠেল জোরে ঠেল….. উহ …… উহ….. আআআআআআঅ…….. ঢোকা ঢোকা ঢোকা ধূঊঊঊকাআআ….. আআআআ….. ঊঊঊ…. মাআঅ গো গেল আমার গুদের জল খসে গেল….. ঊঊঊককক্ক্ক্ক্ক্ক… ইসসসসশ……………..

যুথি গুদের জল খসিয়ে ধপাস্ করে বিছানায় পরে গেল.

আমি এবার ওর পিঠে শুয়ে চুদতে লাগলাম. হামগুড়ি থেকে শুয়ে পড়ায় হঠাৎ ওর গাঢ়টা আরও টাইট হয়ে গেল. পাছার ফুটোর পেশী গুলো আমার বাড়াটা আরও জোরে কামড়ে ধরলো.

হঠাৎ আমার সুখের পরিমান দিগুণ হয়ে গেল,

আমিও আর মাল ধরে রাখতে পারছিলাম না, উহ….উহ আঃ আঃ আঃ ঊঊঃ ……… শালী কুত্তি মাগি….. চোদন খোর বেস্যা খানকি নে নে পোঁদ এর ভিতর আমার ফ্যাদা নেএএ….. আআআআআআ…….. ঊঊঊ……………….

ঝলকে ঝলকে গরম ফ্যাদা ঢেলে দিলাম যুথির গাঢ় এ, ওর পাছায় বাড়া ঢুকিয়ে রেখে ওকে জড়িয়ে ধরে চুপ করে শুয়ে রইলম.

কিছুক্ষণ চুপ করে থেকে ডাকতাম যুথি সোনা…..

যুথি আরামে জড়ানো গলায় উত্তর দিলো উম…..

বললাম তোমার পাছা থেকে আমার বাড়াটা মুক্তি দাও এবার, গাঢ় দিয়ে যা জোরে কামড়ে রেখেছো বের করতে পারছিনা তো বাড়াটা.

যুথি আহ্লাদি গলায় বলল, না ছাড়ব না, ঢুকিয়ে রাখবো ওটা আমার পাছায়, এত সুখ দিলে কানো তুমি? উম আহ্

তারপর যুথি নড়ে চড়ে উঠলো, পাছাটা উচু করে ঢিলে করে দিলো, আমি নেতিয়ে যাঅ বাড়াটা টেনে বের করলাম যুথির গাঢ় থেকে,

সাথে সাথে গল গল করে একগাদা ফ্যাদা গড়িয়ে নামলো ওর পাছার ফুটো থেকে,

বিছানার চাদর নস্ট হবে ভেবে যুথি হাত পেতে ফ্যাদা গুলো হাতে নিলো. ঘন সাদা থক্‌থকে ফ্যাদা,

কিছুক্ষণ তাকিয়ে রইলো ফ্যাদা গুলোর দিকে.

তারপর আমার চোখে চোখ রেখে মুচকি হাসলো,ওর চোখে দুস্তুমীর ঝিলিক,

এরপর যা করলো তা ভাবতেই পারিনি, যুথি জিভ বের করে নিজের হাত এর তালু তে রাখা ফ্যাদা গুলো চেটে চেটে খেতে লাগলো, ওর মুখ দেখে মনে হচ্ছিলো রাবড়ি খাচ্ছে, পুরোটা চেটে খেয়ে মুখ তুলে তাকালো,

আমি যুথিকে জড়িয়ে ধরে চুমু খেলাম.

এরপর ২ জনে উঠে বাতরূম এ ঢুকে ফ্রেশ হয়ে এলাম,

খুধা লেগেছিলো খুব, যুথি উঠে ফ্রীজ় থেকে কেক আর কোল্ড ড্রিংক্স নিয়ে এলো. খেতে খেতে দুজনে গল্প করছিলাম, প্রায় ৬টা বাজে,

যুথিকে জিজ্ঞেস করলাম কেমন লাগলো গাঢ় মারতে?

যুথি বলল প্রথমে খুব ব্যাথা পেয়েছিলাম, ভাবলম পারবো না নিতে, কিন্তু তুমি জোড় করে ঢুকিয়ে দেয়ার একটু পর থেকে কী যে আরাম পেলাম…. উহ

এইসব গল্প করতে করতে যুথিকে কোলে তুলে নিলাম. বগলের নীচ থেকে এক হাত নিয়ে ওর বা দিকের মাইটা টিপছিলাম, আর ডান হাত দিয়ে যুথির থাই এ আঁচর কাটছিলাম. আমরা দরজার দিকে সাইড করে ছিলাম. যুথি আরাম পেয়ে কোলে বসে পা দুটো মুরে দুপাশে ফাঁক করে দিলো.

সারাদিন চোদন খাওয়া গুদটা একদম খুলে হাঁ হয়ে গেল, আমি আঙ্গুল দিয়ে গুদের ছেড়া আর ক্লিট ঘসছিলাম, আর যুথির কান এর লতি কামরাতে কামরাতে মাই টিপছিলাম,

বাহ! বাহ! বাহ! ফাঁকা বাড়িতে বেস লীলা খেলা চলছে দেখছি, তাও আমার ঘরে বসে? খালি আঙ্গুল কেন? আসল জিনিসটা ঢুকিয়ে দাও?…. কে যেন চিৎকার করে বলল দরজার কাছ থেকে.
যুথি আর আমি দুজনে চমকে উঠে ছিটকে দূরে সরে গেলাম. কিন্তু সড়লে কী হবে? দুজনই তো ল্যাংটা, তাকিয়ে দেখি দরজায় কেয়া দাড়িয়ে. কোমরে ২ হাত দিয়ে রাগে ফুঁসছে.

যুথি ২ পা জড়ো করে গুদ আড়াল করেছে আর ২ হাত দিয়ে মাই দুটো ঢাকার চেস্টা করছে.

কেয়া বলল আমি তখনই জানতাম এমন হবে, সকালেই বুঝতে পারছিলাম আজ শয়তানটা স্কূলে যাবে না, কী আদিক্ষেতা? তমালদা থাক না মা? ও থাকলে আমাদের পাহারা দিতে পারবে. হ্যাঁ পাহারা না চ্ছাই…. রাগে এ ফুঁসতে ফুঁসতে বলল কেয়া.

আসুক মা বাড়ি তে, সব বলবো মা কে, রাগের মাথায় কেয়া ভুলেই গেছে কাল রাত ভর সে আমার সাথে চোদাচুদি করেছে.

আমি মজা পেলাম এবার, বললাম কোনটা বলবে? এখনকার তা? না কাল রাত এর ঘটনাটা?

হঠাৎ মনে পড়ায় কেয়া যেন চুপসে গেল.

আমার কথা শুনে যুথিও ফিক করে হেসে ফেলল.

কেয়া এবার রাগে ফেটে পড়লো…. ঊ সব বলে দেয়া হয়েছে? তাই না? বিশ্বাসঘাতক…. সব বিশ্বাসঘাতক…. কাওকে বিশ্বাস করতে নেই…. বলতে বলতে কেয়া হাতে মুখ ঢেকে কেঁদে ফেলল.

আমি উঠে গিয়ে কেয়ার কাঁধে হাত রাখলাম, হাতটা ছিটকে ফেলে দিলো কেয়া….. ছোবে না আমায়…. সব বলে দিলে তুমি? ছিঃ ছিঃ ছিঃ ছিঃ

আমি বললাম কেয়া তোমরা দুজনে এডাল্ট, দুজনে জানো তোমরা কেউ ভার্জিন না, আর যা করছও তাও অবৈধ.

তাহলে দুজনে মিলে ভাগ করো না কেন? তাহলে তো এই মান অভিমানও থাকে না আর মজাও পাও.

তাই বলে ছোট বোনের সামনে? তার সাথে?

বললাম যুথি ছোট নেই আর, আর তুমি দিদি হয়েও ভালো পথ তো তাকে দেখাওনি? তাহলে আর লজ্জা করে লাভ কী? চলে এসো, আমাদের সাথে জায্ন করো.

যুথিও বলল আয় না দিদি, আমরা দুজনেই তমালদাকে দিয়ে চুদিয়ে সুখ নি.

চুপ কর হারামজ়দি, মুখের ভাষার কী চ্ছিরি হয়েছে? বড়ো বোনের সামনে এভাবে কথা বলতে লজ্জা করে না?

যুথি বলল ছোটো বোন কাওকে রাত এ আসবে বলে কথা দিয়েছে,সেই বোন কে ঘুমের ওসুধ খাইয়ে তার জায়গায় নিজে গিয়ে গুদ ফাঁক করে চোদাতে তোমার লজ্জা করলো না? তখন কোথায় ছিলো লজ্জা?

আমি দুজনকেই শান্ত করলাম, তারপর কেয়াকে জড়িয়ে ধরে বিছানায় নিয়ে এলাম, কেয়া তখন ও মুখ ঢেকে আছে, আমি বিছানায় বসিয়ে দিলাম ওকে.

কেয়াকে বিছানায় বসিয়ে দিয়ে যুথিকে একটা চোখ মারলাম,বোঝালাম তোমার বদল খুব জলদি পুরনো হতে চলেছে.

যুথিও চোখ মেরে জানলো যে থ্যাঙ্ক যূ তমাল দা.

,
[+] 1 user Likes Abirkkz's post
Like Reply
#6
Kingshuk da/tomal mojumdar dada ei forum ei achhen tar nam ei...
Like Reply
#7
(27-12-2022, 11:43 AM)WrickSarkar2020 Wrote: Kingshuk da/tomal mojumdar dada ei forum ei achhen tar nam ei...

Thanks for your information, i found him... Smile
Like Reply
#8
যুথিকে বললাম তোমার দিদি সারা দিন কলেজ করে এলো, কী খাওআই বলতো তাকে? সব তো তুমি এ খেয়ে নিলে? দেখ তো মেয়েটা সারাদিন ঘুরে ঘুরে মাই দুটো কতো শুকিয়ে এনেছে?

তুমি তো সারাদিনন টিপিয়ে ১ সাইজ় বড়ো করিয়ে নিলে?

আমার কথা শুনে কেয়া ফিক করে হেসে ফেলল. তারপর আমার বুকে একটা কিল মেরে বলল ইসস্ কী অসভ্য তুমি, বলেই আমার বুকে মুখ লুকালো

আমি কেয়ার মুখে চুমু খেলম.

কেয়া এবার সহজ হয়ে বলল তারপর? কতবার করলে দুজন এ?

আমি বললাম যুথিকেই জিজ্ঞেস করো…

যুথি বলল ধ্যাত…..

কেয়া বলল আহা বল না? কতবার চোদিলি তমালদা কে দিয়ে? বাব্বা বাড়া তো না? চোদার ৫ মিনিট এর ভিতর আবার খাড়া হয়ে যায়, কাল যা চোদা চুদলো আমাকে? এত চোদন কোনদিন খায়নি.

যুথি বলল ৪ বার চুদেছে এখনো পর্যন্তও. ৩ বার গুদ আর একটু আগে গাঢ়. উহ এখনো পাছাটা টনটন করছে আমার.

কেয়া চোখ বড়ো বড়ো করে বলল গাঢ় মারালী? ইস আমি কোনদিন মারাবো না.

যুথি বলল না রে দিদি, গাঢ় মারাতে এত মজা আমি জানতামই না, প্রথমে একটু ব্যাথা পেলাম, তার পর কী যে সুখ তোকে কী বলবো.

কেয়া বলল তা হোক. আমি গাঢ় মারাবো না.

আমি বললাম সে দেখা যাবে, যাও ফ্রেশ হয়ে নাও, একসাথে চা খাবো, তারপর অপারেশন গ্রূপ সেক্স শুরু হবে. কেয়া যুথি ২ জনই হেসে চলে গেল, আমি একটা সিগার ধরিয়ে বিছানায় গা এলিয়ে দিলাম……..

চা শেষ হলো আমাদের, কেয়া একটা ম্যাক্সী পড়েছে আর যুথি সায়ার উপর কেমাইজ়, কেয়া চান করেছে, চুল গুলো ভিজা, ফ্রেশ লাগছে কেয়াকে.

আমি এগিয়ে গিয়ে কেয়াকে পাঁজা করে কোলে নিলাম,

এই এই কী করো…. এখানে না প্লীজ…. ডাইনিং রূম এর জানলা খোলা… বেড রূমে চলো প্লীজ…. তার পর যা খুসি করো…. বলল কেয়া.

বললাম বেদ রুম এই তো নিয়ে যাচ্ছি বড়ো রানীকে, ছোট রানী চলো রূমে যাওয়া যাক,

যুথি বলল আপনারা জান, আমি সব ক্লোজ় করে আসছি.

আমি কেয়াকে কোলে নিয়ে সিরি দিয়ে উঠতে লাগলাম. কেয়া আমাকে জড়িয়ে ধরে নতুন বৌ এর মতো বুকে মুখ গুজে রইলো.

বিছানায় শুইয়ে দিলাম কেয়া কে, বললাম রূল নাম্বার ১…. কোনো কাপড় রাখা যাবে না গায়ে.

রূল নাম্বার ২…. লজ্জা বলে কিছু থাকবে না এখন.

কেয়া বলল ইস খুব না?

আমি বললাম রূল নাম্বার ১ তামিল কিয়া যায়….

কেয়া বলল তুমি খুলে দাও.

কী খুলে দেবে রে দিদি?…. বলতে বলতে যুথি ঢুকলও যুথিকে রূল দুটো বললাম, যুথি লাফিয়ে উঠে বলল ওয়াউ…..

কেয়া বলল মারবো এক থাপ্পর শয়তান……

যুথি বলল দাড়াও তমাল দা, আমি দিদিকে ল্যাংটা করছি. বলে যুথি এগিয়ে গেল…..

এই না না যুথি ভালো হবে না বলছি…. কাছে আসবি না…. সর সর বলতে লাগলো কেয়া.

যুথি পাত্তায় দিলো না, বলল দেখি তো কাল রাত এ চুদে দিদির গুদটার কী হাল করেছো?

এইই… শয়তান খবরদার কাছে আসবি না, বলল কেয়া কিন্তু সে আটকাবর কোনো চেস্টাই করলো না. যুথি এক টানে কেয়ার ম্যাক্সীটা কোমর পর্যন্তও তুলে দিলো, কেয়ার ফর্সা ফোলা ফোলা গুদটা বেরিয়ে পড়লো.

কেয়া ইস…… বলে ২ হাতে গুদ ঢাকার চেস্টা করলো.

যুথি তার দুটো হাত সরিয়ে দিয়ে আমাকে বলল তমালদা একটু হেল্প করো না?

আমি কেয়ার ২ পা টেনে ফাঁক করে দিলাম, কেয়া ছোট বোন এর সামনে গুদ খুলতে লজ্জা পেয়ে অন্য দিকে মুখ ঘোরালো.

যুথি কেয়ার গুদের উপর ঝুকে পড়লো. ২ আঙ্গুলে গুদের পাপড়ি দুটো ফাঁক করে খুটিয়ে খুটিয়ে দেখতে লাগলো.

ইসস্শ….. কী হাল করেছো দিদির গুদের তমালদা? গুদের ঠোট দুটো চ্ছরে গেছে তো? এখনো শুকিয়ে যাওয়া রক্তের দাগ লেগে আছে.

বলতে বলতে কেয়ার গুদে চুমু খেলো যুথি.

উম্ম্ম্ং…… আআআআআহ কেঁপে উঠলো কেয়া.

যুথি গুদটা চিড়ে ফাঁক করে ২ঠোট এর মাঝে জিভ দিয়ে চ্ছর টানতে লাগলো,  কেয়া শরীরটা মোছরাতে লাগলো সুখে.

এবার ক্লিটটা মুখে নিয়ে চো চো করে চুসতে লাগলো যুথি.

ঊঃ….. আঃ আঃ আঃ উম্ম্ম্ং….. অফ অফ অফ ইস…… হা করে বাতাস নিলো কেয়া.

আমি উঠে গিয়ে যুথির পিছনে দাড়ালাম. যুথি বিছানার নীচে দাড়িয়ে কেয়ার গুদের উপর ঝুকে ছিলো. আমি তার সায়াটা তুলে দিলাম পীঠ এর উপর. তার পর বাড়াটা লম্বা করে রাখলাম যুথির পাছার ফাঁকে. কোমরটা উপর নীচ করে যুথির পাছার খাঁজে বাড়া ঘসতে লাগলাম, যুথি ততক্ষনে কেয়ার ক্লিট চাটতে চাটতে একটা আঙ্গুল ঢুকিয়ে দিয়েছে কেয়ার গুদে. জোরে জোরে যুথি খেঁচে দিচ্ছে কেয়ার গুদ.

আমি সামনের দিকে ঝুকে কেয়ার একটা মাই ধরলাম, আর টিপতে শুরু করলাম.

ইশ ইশ ওহ ওহ ওহ আআআআআহ সুখের জানান দিলো কেয়া. আমি বললাম রূল নম্বর ১ কিন্তু মানা হচ্ছে না. সবাই ল্যাংটা হও. তখন আমরা ৩ জনে জামা কাপড় খুলে ল্যাংটা হলাম.

কেয়াকে আবার শুইয়ে দেয়া হলো. আমি এবার কেয়ার মাতার ২ পাশে ২ হাঁটু ফাঁক করে বসলাম. বাড়াটা ঝুলছে কেয়ার মুখের সামনে. আমার মুখটা ছিলো কেয়ার পায়ের দিকে. যুথি ও কেয়ার দুপাশে পা দিয়ে আমার দিকে পিছন ঘুরে কেয়ার পেটের উপর শুয়ে তার গুদ চাটতে লাগলো.

আমার বাড়ার মাথা দিয়ে রস বেরোতে শুরু করেছে যুথির কান্ড দেখে.আমি বাড়ার মাথাটা কেয়ার ঠোটে ঘসতে লাগলাম, কেয়া হাঁ করে বাড়াটা মুখে ঢুকিয়ে নিলো…. আআআআহ কী গরম মুখটা কেয়ার.

যুথি উপুর হয়ে কেয়ার গুদ চাটছে আর আমি কেয়ার মাই দুটো ২ হাতে চটকাতে চটকাতে কেয়া কে দিয়ে বাড়া চসচ্ছি.

হঠাৎ যুথি কেয়ার গুদ থেকে মুখ না তুলে নিজের পাছাটা উচু করে আমার মুখে চেপে ধরলো. আমিও জিভ দিয়ে যুথির গুদ চাটতে লাগলাম. ৩ জনই এবার আমরা এক ওপরেরটা চুসতে লাগলাম.

কেয়া মুখ থেকে বাড়া বের করে বলল ঊঃ…. আআআআহ আঃ আঃ ওহ ওহ ওহ আআআআহ আর পারিনা…… একবর চুদে দাও তমাল দা……. আর শয়তান বোনটা কী যে ভালো গুদ চাটছে….. না চুদলে গুদের জল এমনি বেরিয়ে যাবে. তুই এত ভালো গুদ চাটিস জানলে কবেই তোকে দিয়ে গুদ চাটাতাম রে যুথি…… ঊঃ…… উহ উহ উহ আআআআআহ…. চাট্ চাট্ আরও জোরে চাট্ আমার গুদ তা.

যুথি বলল খসিয়ে দে গুদের জল দিদি. তমালদা তো আছেই চোদার জন্য, তোর গুদের জল একটু টেস্ট করি আগে…… ঊঃ…. আমারও জল খসে যাবে….. শালা ঢ্যামনা তমাল যেভাবে গুদে জিভ ঢুকিয়ে চোদন দিচ্ছে আমিও আর রাখতে পারবো না. উহ…. আঃ আঃ আঃ উফফফ ওহ ওহ ওহ ইস.

আমরা ৩ জনে উত্তেজনার চরমে উঠে গেলাম. কেয়া কোমর উঠিয়ে উঠিয়ে যুথির মুখে ঠাপ মারছে. আমি কেয়ার মুখে বাড়া ঢুকিয়ে চোদন দিচ্ছি আর যুথি আমার মুখে পাছা ঘসছে.

৩ জনের মুখ থেকেই সুখের আওয়াজ বেড়োচ্ছে, কার কোনটা আওয়াজ বোঝা যাচ্ছে না, সারা ঘরে শুধু…. আঃ আঃ আঃ… উফফফ উফফফ…. ওহ ওহ ইশ… অফ মা গো…. আঃ আঃ উহ….চাট্ চট্…. চস চস….. চোদ ঢোকা…. উহ আঃ অফ ইশ ঊঃ উহ আঃ আঃ ওহ ওহ আঃ হ সসসসশ উফফফফফ ঊঃ আওয়াজ হতে থাকলো.

হঠাৎ কেয়া…… উফফফফ…… আআআআআআহ চিৎকার দিয়ে যুথির মুখে গুদের জল খসিয়ে দিলো.

আমি তা বুঝে কেয়ার মুখে বাড়ার ঠাপাতে যুথির গুদে জীভের চোদন এর স্পীড বাড়িয়ে দিলাম.

যুথি আমার মুখে গুদ ঘসতে ঘসতে কেয়ার গুদের জল খেতে লাগলো.

আমি যুথির পাছার ফুটোতে নাক ঘসতে ঘসতে পুরো জিভ ওর গুদে ঢুকিয়ে চোদন দিতে শুরু করলাম.
পাছাটা জোরে আমার মুখের সাথে চেপে ধরে…. ঊঊফফফফফ….. ইস….. উফফফফফ….. আঃ আঃ আহ…. তমালদা গোঊ….. আমার গুদের জল খসছে….. বলে আমার মুখে জল খসিয়ে দিলো.

আমি যুথির গুদের জল কিছুটা চেটে খেয়ে কেয়ার মুখের উপর থেকে সরে যুথির গুদটা কেয়ার মুখে চেপে ধরলাম.

যুথির বাকি গুদের জলটা কেয়ার মুখে পড়তে লাগলো কলকল করে.

২ বোনই দুজনের গুদের জল শব্দ করে চেটে চেটে খেতে লাগলো.

দৃশ্যটা দেখে আমার ভিষন হট লাগলো, আমি জোরে জোরে বাড়া খেঁচতে লাগলাম…. উহ উহ উহ খা খা দুজন দুজনের গুদের জল খা…. ঊঃ….. আআআআআহ… আঃ আঃ আঃ

আমার তল পেট ভাড়ি হয়ে এলো, বুঝলাম ফ্যাদা আউট হবে, বললাম মেয়েরা ওঠো ওঠো…. দুজনে হাঁ করো…. আমার ফ্যাদা খাওয়াবো তোমাদের…. আসছে আসছে আমার ফ্যাদা আসছে… আআআআআহ…. ওহ ওহ ওহ ঊঊঊঃ.

২ বোনই কথাটা শুনে তড়াক করে লাফ দিয়ে বিছানা থেকে নেমে হাঁটু মুরে আমার বাড়ার সামনে বসলো. কেয়া আর যুথি ২ জনই মুখটা পুরো খুলে হাঁ করে আছে আর আমার বাড়ার ফুটো থেকে ফ্যাদা ছিটকে বেরনোর অপেক্ষা করছে.

২ দুটো যুবতী মেয়ে আমার ফ্যাদা খাবে বলে বাড়ার সামনে হাঁ করে আছে, এই দৃশ্য দেখে আমি আর মাল ধরে রাখতে পারলাম না. গায়ের জোরে ১০/১২টা খেঁচা দিতেই বাড়া থেকে ফ্যাদা ছিটকে বেরলো. প্রথমেই পড়লো কেয়ার মুখে. ওর চোখ মুখ নাক সব ফ্যাদায় ঢেকে গেল, বাড়াটা ঘুরিয়ে দিলাম যুথির দিকে, শেষ কয়েকটা ঝলক ঠিক মতো টার্গেটে ঢুকে গেল. আমার ফ্যাদায় যুথির মুখটা ভর্তী হয়ে গেল.যুথি পুরোটা গিলে ফেলল,

কেয়া এবার আমার বাড়াটা ধরে নিজের মুখে ঢুকিয়ে দিলো, আর জোরে জোরে চুসতে লাগলো, শেষ ফ্যাদা টুকু গড়িয়ে পড়লো কেয়ার মুখের ভিতর.

এবার যুথি কেয়ার মুখ থেকে আমার বাড়াটা কেড়ে নিয়ে নিজের মুখে ঢুকিয়ে চুসতে লাগলো.

২ বোন রীতি মতো কাড়াকাড়ি করে আমার বাড়া চেটে সাফফ করতে লাগলো,
উহ উহ উহ উহ ঊঃ ওহ ওহ ওহ ইস উফ…. কেয়া আর যুথি বাড়া চুসে আমাকে সুখের স্বর্গে উঠিয়ে দিলো.

২ বোন এবার আমাকে ধরে বিছানায় নিয়ে ফেলল. কেয়া আমার নেতানো বাড়াটা মুখে ঢুকিয়ে চুসতে শুরু করলো. আর যুথি কেয়ার মুখ এর নীচে মাথা ঢুকিয়ে আমার বিচি চুসতে শুরু করলো, কেয়ার ধারালো জীবের চোসা খেয়ে আমার বাড়া আবার খাড়া হয়ে গেল, কী যে সুন্দর বাড়া চোসে ২ বোন যে বলে বোঝানো যাবে না, ইচ্ছা করে ২ বোন এর মুখে সারা দিন বাড়া ঢুকিয়ে রাখি.

ওদিকে যুথি আমার বিচি একটার পর একটা মুখে ঢুকিয়ে নিয়ে টেনে টেনে চুসছে ,যেন বিচি দুটো চামড়া ছিড়ে বের করে নেবে চুসে.

আস্তে আস্তে আমার বাড়া এত বড়ো আর মোটা হয়ে গেল যে কেয়া আর পুরোটা মুখে নিতে পারছিলো না.

আমি বাড়া আর বিচি চোসাতে আরাম এ ছটফট করছিলাম. তখন ২ বোন আমাকে চ্ছেরে উঠে দাড়ালো,

কেয়া বেসি হট হয়ে গেছিলো.যুথি দিন বর ৪ বার চোদন খেয়ে নিজেকে একটু সামলে নিয়েছে.

কেয়া বিছানায় শুয়ে পা ফাঁক করে আমাকে দেখিয়ে দেখিয়ে গুদ ঘসতে লাগলো আর এক হাতে নিজের মাই টিপতে লাগলো. কেয়ার চোখ দুটো লাল হয়ে গেছে, নাক এর পাতা উঠছে আর নামছে, ঘন ঘন নিশ্বাস নিচ্ছে.

আমি কেয়াকে আগে চুদবো ঠিক করলাম, ওর কাছে এগিয়ে গেলাম, কেয়ার ২ পায়ের মাঝে দাড়িয়ে ওর একটা পা কাঁধে তুলে নিলাম.

কেয়া কোমর উচু করে গুদটা আরও ফাঁক করে দিলো, মেয়েটার আর তর সইছে না বুঝলাম. আমি বাড়া গুদে সেট করেই এক ঠাপে ঢুকিয়ে দিলাম কেয়ার গুদে.

ঊঊঊঊককক্ক্ক…… ম্ম্ম্ম্ংগগগঘ…. আআআআআআআহ মাআঅ গোঊো করে চিৎকার দিলো কেয়া.

আমি বাড়া পুরো ঢুকিয়ে দিয়ে ধাক্কা দিয়ে দিয়ে ঘসা ঠাপ দিতে লাগলাম.

কেয়া জরায়ুতে বাড়ার গুঁতো খেয়ে আরও উত্তেজিতো হয়ে গেল.

ইসস্শ….. ঊঃ ওহ ওহ আআআহ উফফফফ ……. ওরে বাবা গো ওরে মা রে মরে গেলাম রে. জন্তুর মতো চুদছে আমাকে….. ওহ ওহ ওহ উফফফফফ.

চিৎকার করতে লাগলো কেয়া,

যুথিকে বললাম মাগিটা খুব জোরে চিৎকার করছে, ওর মুখটা বন্ধও করে দাও তো জান? না হলে পাড়ার সবাই ছুটে আসবে.

যুথি মুচকি হেসে বলল জো হুকুম মালিক……

বলে যুথি পা দুটো কেয়ার মুখের ২ পাশে দিয়ে নিজের গুদটা তার বড়ো দিদির মুখে চেপে ধরলো.

ঊঊঊঊগগগজ্জ্জ্….. ঊক….গগগগ্ঘক….উম অম অম অম করে চাটতে লাগলো কেয়া যুথির গুদ,

আমি এত জোরে কেয়ার গুদে ঠাপ মারছিলাম যে মাঝে মাঝে ধাক্কার চোটে কেয়ার মুখ যুথির গুদ থেকে বেরিয়ে যাচ্ছিলো.

যুথি এবার বসেই পড়লো কেয়ার মুখের উপর আর বলতে লাগলো……

চোদো তমালদা চোদো….. চুতমরণীর গুদটা ফাটিয়ে দাও চুদে চুদে…… মারো আরও জোরে ঠাপ মারো….. আরও জোরে চোদো খানকিটাকে….. ফাটাও ফাটিয়ে রক্ত বের করে দাও শালির গুদ থেকে.

আমি খুব জোরে জোরে চুদতে লাগলাম কেয়াকে. যুথির গুদের নীচে চাপা পরে কিছু বলতে পারছিলো না কেয়া কিন্তু কোমর তুলে তুলে তল ঠাপ মেরে জানান দিচ্ছিলো সে খুব সুখ পাচ্ছে.

কেয়ার গুদ থেকে চোদার পূক… পক… পচ… পচ… পকত… পকত… ফক… ফক…. আওয়াজ হচ্ছে.

আমি চোদার গতি বাড়িয়ে দিলাম. মিনিট ৫ চোদার পর কেয়া আমার থাই খামচে ধরলো.

বুঝলাম কেয়ার গুদের জল খসবে.
আমি যুথিকে চিৎ হয়ে শুয়ে পড়তে বললাম.যুথি সাথে সাথে চিৎ হয়ে শুয়ে পড়লো.

আমি কেয়াকে কোলে তুলে নিয়ে উপুর করে যুথির মুখের উপর কেয়ার গুদটা রেখে শুইয়ে দিলাম. কেয়াও পা ফাঁক করে গুদটা খুলে যুথির মুখে দিয়ে দিলো. যুথিও দেরি না করে কেয়ার গুদে জিভ ঢুকিয়ে দিলো.

আমি পিছন দিক থেকে যুথির জিভ এর পাস দিয়ে কেয়ার গুদে বাড়াটা ঢুকিয়ে দিলাম.
আআআআআহ….. ঊ ঊওহ ওহ ওহ উফফফফ….. ইশ ইশ ইশ ইস……. উহ…. কী সুখ….. ওহ ওহ ওহ উহ চোদো চোদো চোদো আমাকে আরও জোরে চুদে দাও তমাল দা…….. উহ উহ উহ ঊফফফ্‌ফফ.

আমি গায়ের জোরে ঠাপ মারছি আর কেয়া কোমর তুলে তুলে যুথির মুখে ঠাপ মারতে লাগলো.

যুথি, চোদন খেয়ে কেয়ার গুদ থেকে গড়িয়ে পড়া ফেনা গুলো চেটে খেতে লাগলো.

আমি চুদতে চুদতে কেয়ার ফাঁক করে ধরা পাছার খাজে ওর গাঢ়টা দেখতে পেলাম. নখ দিয়ে পাছার ফুটোতে আঁচর কাটতে লাগলাম আর চোদন দিতে লাগলাম কেয়াকে.

ক্লিট এর উপর যুথির নাক, গুদের চারপাশে কেয়ার জিভ এর ঘসা, গুদের ভিতর আমার আখাম্বা বাড়ার চোদন আর পাছার ফুটোতে আমার নখের আঁচর খেয়ে নিজেকে ধরে রাখতে পারল না…

উফফফফফফ…….. আআআআআআআআহ…….. ঊঊঊঊঃ…… ইস….. আঃ আঃ ওহ ওহ ওহ কী সুখ কী সুখ গো….. অফ অফ অফ আমি এবার সুখে মরে যাবো…. আঃ আঃ উহ উহ ঊঊঃ…. তোরা দুজন মিলে এ কী করলি আমার ইসস্শ…… আঃ আঃ আঃ ওহ ওহ ওহ চোদো চোদো চোদো চোদো চোদো আমাকে আরো চোদো…… আমার গুদের জল খসবে গো…… থেমো না তমালদা গাদন দাও….. আআআআআহ…. গেল গেল আমার গুদের জল খসে গেলূো…. আআআআআহ….. উহ…..

খসিয়ে দিলো কেয়া গুদের জল যুথির মুখে.

নিজের মুখের উপর দিদির চোদন দেখে আর গুদ বাড়ার মিক্স্ড রস এর গন্ধও আর টেস্ট পেয়ে যুথির গুদ ভিজে জ্যাব জ্যাবে হয়ে গেছে,

তার গুদের ভিতর হাজ়ার খানেক পিপরা কামরাচ্ছে. জোরে জোরে নিজের গুদে উংলি করে আমাকে বোঝালো সে এখন চোদন চায়.

আমি কেয়াকে ধাক্কা দিয়ে যুথির মুখের উপর থেকে সরলাম. সাইড এ গড়িয়ে পরে সুখে হাঁপাতে লাগলো.

আমি যুথিকে ছোট করে কোলে তুলে নিলাম. সে আমার গলা ধরে কোমরের ২ পাশে পা দিয়ে আঁকড়ে ধরলো. আমি বাড়াটা হাতে ধরে যুথির গুদে ঢুকিয়ে দিলাম. গুদে এত রস জমেছিলো যে বাড়াটা মাখন এর মধ্যে গরম ছুরি ঢোকার মতো পুচ করে ঢুকে গেল.

আমি যুথিকে কোলে নিয়ে কোমর নাড়িয়ে ঠাপ মেরে মেরে চুদতে লাগলাম. যুথিও আমার গলা ধরে বাড়ার উপর লাফতে লাগলো.

আমি যুথির মুখে লেগে থাকা কেয়ার গুদের রস চেটে খেলাম, তারপর তার ঠোট চুসতে চুসতে ঝাকিয়ে ঝাকিয়ে চুদতে লাগলাম. কিছুক্ষণ পর আমি যুথিকে চেপে ধরে গায়ের জোরে ঠাপ মারতে লাগলাম.

উফ….উফফফ…. ওককক…ওংগগ্গ…ব্ব্বক.কককগগঘ…. আঃ আঃ উফ আওয়াজ বেরোতে লাগলো যুথির মুখ দিয়ে.

উহ তমাল দা…. আআআহ আঃ আঃ আঃ ঊঊঃ….. বোকাচোদা…. কুত্তা…. হারামী….. কী চোদা চুদছিস রে…… গুদটা ফেটে গেল আমার…… আআআআআআহ…… চোদ শালা যতো জোরে পারিস চোদ চোদ চোদ আমাকে…… ঊঊো দিদিরে দেখ তোকে ওইরকম চোদার পরও বোকাচোদার বাড়ায় কতো জোর……. আমার গুদটা চুদে চুদে ফালা ফালা করে দিলো রে……. আআআআহ ওহ ওহ ওহ উফফফফফফ.

আমি বললাম খানকি মাগি খা খা খা আমার বাড়া চোদন খা….. কী গুদ বানিয়েছিস রে ২ বোন…. আঃ আঃ আঃ ঊঃ…. তোদের চুদে চুদে আঁশ মেটে না…… ওফ ওফ ওহ ওহ আঃ ওহ আঃ আঃ আঃ আহ….. নে খানকি আমার মাল আসছে রে বেস্যা মাগি……. গুদ ফাঁক করে আমার ফ্যাদা নে……..

হঠাৎ শুনি কেয়া বলছে প্লীজ তমালদা ফ্যাদাটা আমার গুদে ঢালো. যুথি ৪ বার পেয়েছে, আমি একবারও তোমার ফ্যাদা নিই নি আজ গুদে…. প্লীজ তমালদা প্লীজ.

শুনে যুথি বলল ওকে ফ্যাদাটা দিদির গুদকেই খাওয়াবো এবার তমাল দা. তবে আর একটু চোদো আমাকে প্লীজ, আমার গুদের জল খসবে…. আআআআহ

আমি শুনে ঠাপ এর গতি বাড়িয়ে দিলাম….. নে নে শালী চোদন খা প্রাণ ভরে…. আঃ আঃ আঃ ঊঃ….. উহ উহ উহ আঃ আঃ আঃ…….

ঊঃ ওহ ওহ আঃ আঃ ঊঃ…. হ্যাঁ হ্যাঁ হ্যাঁ ওই ভাবে গাটিয়ে গাটিয়ে চোদো আমাকে….. জোরে জোরে জোরে জরে….. উহ হ্যাঁ হা এইভাবে চোদো চোদো চোদো আমাকে….. উহ…. উহ …উহ….. ইস ইস ইস উহ খসবে খসবে আমার গুদের জল খসবে……. ঊঊঃ আআআআআআহ মাআঅ গো গেল বেরিয়ে গেল……. উহ…… উহ.

চোখ উল্টে যুথি গুদের রস খালাস করতেই আমি ওকে বিছানায় ফেলে কেয়া কে উপুর করে গুদে বাড়াটা ঢুকিয়ে দিলাম.

উহ….. আআআআআআহ ঊঊঊঊঃ চোদো চোদো চোদো তমাল দা. তোমাদের চোদা দেখে আমি আবার গরম খেয়ে গেছি….. মারো মারো আমার গুদ মরূো…… চোদো অরূও জোরে চোদো আমকীীী……

আমি এবার পশুর মতো নিষ্ঠুর ভাবে চুদতে লাগলাম কেয়াকে

কেয়ার চোখ উল্টে গেল চোদন খেয়ে….. উফফফফ উফফফফ ঊঊঊঃ কী চুদচও গো…… আআআআআহ চোদো চোদো চোদো চোদো চোদো……… উহ উহ উহ অফ অফ উফফফ আআআআআআহ ……. মারো মারো আমার আবার খসবে থেমো না তমালদা চোদো চোদো চোদো……..

এইসব বলতে বলতে কেয়া আবার গুদের জল খসিয়ে দিলো.

আমি তখন নে নে নে কুত্তি মাগি…… খানকি তোর গুদে ফ্যাদা ঢালছি রে বলতে বলতে ১৫/২০টা ঠাপ মেরে গুদের একদম ভিতরে বাড়াটা চেপে ধরে ফ্যাদা ঢেলে দিলাম কেয়ার গুদে.

মিনিট ৫ কেয়ার গুদে বাড়া ঢুকিয়ে ওর পিঠে শুয়ে থেকে উঠে পড়লাম. ৩ জনই ক্লান্ত হয়ে পড়লাম. একটু রেস্ট নেয়া দরকার কারণ বুঝতে পাছিলাম এই ২ কুত্তিকে আজ সারা রাত চুদতে হবে.

৩ জন এ ফ্রেশ হতে বাতরূম এ গেলাম. তারপর রেস্ট নিতে বিছানায় গা এলিয়ে দিলাম.

সমাপ্ত
[+] 2 users Like Abirkkz's post
Like Reply
#9
সুন্দর গল্প।
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#10
Valo laglo
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)