Thread Rating:
  • 7 Vote(s) - 2.71 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
প্রেমিক থেকে প্লে বয়
#1
মধ্যবিত্ত পরিবারের স্কুল পড়ুয়া একাদশ শ্রেণীর ছাত্রর প্রেমে ধোঁকা খেয়ে ধিরে ধিরে প্লে বয় হয়ে ওঠার কাহিনি তার নিজের কথায় পড়ুন।
পর্ব-১

আমি আমি সুমন দাস থাকি বারাসাতের হেলা বট তলায়। বারাসাত স্কুলের একাদশ শ্রেণিতে পড়ি। নাইন পর্যন্ত আমার জীবন সাধারণ ভাবেই চলেছিল। কিন্তু আমার ক্লাসের ব্যাক বেঞ্চার দিলীপের সাথে একদিনের ঘনিষ্টতাই আমার জীবন বদলে দিলো। একদিন ক্লাসে টিচার না থাকায় দিলীপ আমাকে দেখে বলল -এই সুমন আমার কাছে এসে বসনা দুজনে গল্প করি।  আমি একা বসে খুব বোর হচ্ছিলাম কেননা ফার্স্ট বেঞ্চের সবাই যে যার ঘনিষ্ট বন্ধুর সাথে বেশ জমিয়ে আড্ডা মারছে। আমি একাই বসে ছিলাম।  তাই ভাবলাম যাই একবার দিলীপের সাথে একটু গল্প করি।  তাছাড়া আমাদের কয়েকটা বাড়ির পরেই থাকে।  দিলীপের কাছে গিয়ে না না রকম গল্প শুনছিলাম ওর বাড়ির কথা।  একটু পরে আমাকে খুব নিচু সরে বলল - এই একটা জিনিস দেখবি ?
আমিও কৌতূহলী হয়ে জিজ্ঞেস করলাম কি জিনিস রে ?
দিলীপ- দাঁড়া দেখে বল কেমন লাগছে।  একটা খবরের কাগজের মোড়ক খুলে একটা পাতলা মতো বই বের করে খুলে বলল - দেখ।
আমি অবাক হয়ে দেখি একটা উলঙ্গ মেয়ের রঙিন ছবি আর তাতে অনেক কিছু লেখা রয়েছে। ওই ছবি দেখে আমার কান মাথা গরম হয়ে উঠলো।
আমার অবস্থা দেখে একটু হেসে বলল - এই গল্প গুলো পড়লে দেখবি তোর ধোন শক্ত হয়ে যাবে।  আমরাও তাই হয় আর তখন ধোন ধরে নাড়িয়ে মাল ফেলে ঠান্ডা হই।
আমি চোখ ঘুরিয়ে নিলাম বললাম এসব অসভ্য বই তুই কোথাথেকে পেলি ?
দিলীপ - আরে বাবা বইয়ের দোকান থেকে কিনেছি।
আমি - এই সব বইয়ের দোকানে পাওয়া যায় ?
দিলীপ - স্টেশনের কোনায় একটা খবরের কাগজের স্টল আছে সেখান থেকে কিনেছি।
আমিও ওই দোকান থেকে ম্যাগাজিন কিনেছি কিন্তু জানতাম না যে এই সব বইও ওখানে পাওয়া যায়। সেদিন বসে বসে ওই বইয়ের অনেক গুলো ছবি দেখলাম।  কোনোটাতে একটা ছেলে একটা মেয়ের বুকে মুখ দিয়ে রয়েছে আর মেয়েটা ছেলেটার ধোন মুঠো করে ধরে আছে।  এরকম নানা ছবি  দেখে সত্যি সত্যি আমার ধোন প্যান্টের মধ্যে শক্ত হয়ে উঠলো। এখুনি যেন জাঙ্গিয়া আর প্যান্ট ছিঁড়ে বেরিয়ে আসবে।  আমি আর ছবি গুলো না দেখে দিলীপকে বললাম - এবার এই বই বন্ধ কর আমার অবস্থা খারাপ হয়ে যাচ্ছে।
দিলীপ - বুঝেছি তোর ধোন দাঁড়িয়ে গেছে।  এক কাজ কর বাড়িতে গিয়ে হাত দিয়ে নাড়িয়ে মাল বের করে দেখবি খুব আরাম পাবি।
সেইদিন বাড়ি ঢুকে সোজা বাথরুমে গিয়ে প্যান্ট খুলে জাঙ্গিয়ার ভিতর থেকে শক্ত হয় থাকা ধোন বের করে দেখি ধোনের মাথাটা ভিজে উঠেছে।    কফের মতো আঠালো রসে আমার হাত মাখামাখি হয়ে গেলো।  ধোনটা একটু নাড়াতে বেশ ভালো লাগাতে প্রথমে আস্তে আস্তে নাড়াতে লাগলাম শেষে বেশ জোরে জোরে নাড়াতে একটু বাদেই ফিনকি দিয়ে সাদা মতো কিছু বেরিয়ে বাথরুমের মেঝেতে পড়তে লাগল। অবাক হলেও যতক্ষণ না বেরোনো বন্ধ হলো ধোন নাড়ানো বন্ধ করতে পারিনি একটা অদ্ভুত ভালোলাগা আমাকে ঘিরে রেখেছে। একটু চুপ করে থেকে ধোন জল দিয়ে ভালো করে ধুয়ে জাঙ্গিয়ায় ঢুকিয়ে প্যান্ট পড়ে নিলাম।  বাথরুমের দরজায় ধাক্কা দিয়ে মা ডাকছেন - কিরে সমু তোর হলো আমার তখন থেকে  বাথরুম পেয়েছে বের শিগগিরি।  আমি বেরিয়ে সোজা আমার ঘরে গিয়ে ঢুকলাম।  আমি মা-বাবার এক মাত্র ছেলে আর একটা কাজের মেয়ে এই চারজন থাকি। এরপর থেকে দিলীপ নিত্য নতুন ল্যাংটো ছেলে মেয়েদের ছবি আর গল্পের বই নিয়ে আসতে লাগলো। সেগুলি দেখে আর পড়ে ভীষণ উত্তেজিত হয়ে যেতাম বাড়ি ফিরে বাথরুমে ঢুকে ধোন খেঁচে মাল ফেলতাম। এভাবেই চোলছিলো।  উচ্চ মাধ্যমিক পরীক্ষার পরে এই ধোন খেঁচা খুব বেড়ে গেলো। তিনমাস বাদে রেজাল্ট বেড়োলো আমি প্রথম ডিভিশনে পাশ করলাম।  বাবা - মা খুব খুশি আমাকে একটা বাইক কিনে দিলেন বাবা। আমার আনন্দ আর ধরে না।  দিলীপের বাড়িতে বাইক আগেই ছিল ওর বাবা চালান তাই ওর কাছে বাইক চালানো শিখতে লাগলাম ওদেরই বাড়ির পাশের একটা মাঠে।  মাঝে মাঝে ওর বোন ছবি মাঠে এসে বাইক চালানো দেখতো। একমাস বাইক চালানো শিখে লাইসেন্স করিয়ে নিলাম। লাইসেন্স হয়ে যাবার পর একদিন বাইক নিয়ে দিলীপের বাড়ি ওকে ডাকতে গেছি কলেজে যাবো বলে। আমরা দুজনেই বারাসাত কলেজেই ভর্তি হয়েছি। ওর বোন ছবি বেরিয়ে এসে বলল - তুমি একটু ভিতরে এসে বসো দাদা স্নান করতে গেছে।  আমি বাইক রেখে ওদের বসার ঘরে গিয়ে ঢুকলাম। ছবি আমাকে বলল - তোমার বাইকে আমাকে একদিনও চড়ালেন।  শুনে আমি হেসে বললাম - তুমি যেদিন বলবে তোমাকে সেদিনই চড়াবো। দিলীপ ঘরে ঢুকে বলল - চল আমি রেডি। আমি দিলীপকে বললাম - তোর বোন আমার বাইকে চাপতে চায়।  দিলীপ শুনে বলল - আজকে সন্ধের সময় ওকে কোচিংএ ছেড়ে আসতে পারিস তাহলেই ওর বাইকে চড়া হয়ে যাবে।
এখন আর দিলীপ সে বই গুলো আনছে না বলেছে যে ওই দোকানে আর এখন ওই ধরণের বই পাওয়া যাচ্ছে না। তাই এখন আর খেঁচাও হচ্ছেনা।  একদম যে হচ্ছেনা তা নয় কলেজের মেয়েদের ছোট টাইট জামাকাপড়ের জন্য ওদের শরীর খুবই প্রকট ভাবে চোখের সামনে চলে আসে তাতে শরীর খুবই গরম হয়ে যায়।  বিশেষ করে বাড়ি ফেরার সময় যদি দেখি কোনো মেয়েকে তখন আর না খেঁচে থাকতে পারিনা।  দিলীপ কলেজেরই একটা মেয়েকে পটিয়ে ফেলেছে।  আমাকে বলেছে চোদা ছাড়া চুমু খাওয়া ,মাই টেপা আর গুদে আঙ্গুল দিয়েছে।  জায়গার অভাবে চোদাটা হচ্ছে না।
ছবিকে সেদিন বিকেলে ওর কোচিংএ ছেড়ে এলাম।  ছবি কিন্তু আমার পিছনে বেশ দুরত্ত রেখেই বসেছিল। কয়েকদিন আর আমি ওকে বাইকে বসাইনি।  একদিন দিলীপ আমাকে বলল - তুই তো ছবিকে রোজই কোচিংএ ছেড়ে আসতে পারিস অবশ্য যদি তোর কোনো কাজ থাকতো আলাদা কথা। শুনে বললাম - না না সন্ধ্যের সময় আমার কোনো কাজ থাকে না আর পড়াশোনা সে আমি রাতে করি। আর পড়াশোনায় আমি বরাবরই খুবই সিরিয়াস। দিলীপ - তাহলে তো মিটেই গেলো এই ছবিকে বলে দিচ্ছি।
[+] 1 user Likes gopal192's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
পর্ব-২
সেইদিন থেকে রোজ ছবিকে কোচিংএ নিয়ে যাওয়া। আর ছবির অনুরোধে এখন ওকে নিয়েও আসতে লাগলাম।  কয়েকদিন বেশ ভালোই চলছিল একদিন  ফেরার সময় আমার বাইক একটা গর্তে  পড়তেই ছবি ভয় পেয়ে আমাকে পিছন থেকে জড়িয়ে ধরলো।  ওর দুটো মাই আমার পিঠে চেপে রইলো।  ওই রাস্তাটা পেরিয়ে এলেও ও আমাকে ছাড়লনা।  এদিকে আমার ধোন বাবাজি শক্ত হয়ে উঠেছে।  জীবনের প্রথম কোনো মেয়ের মাই আমার শরীর স্পর্শ করল। ছবি বাড়ির খুব কাছে আসতে আমাকে ছেড়ে ঠিক হয়ে বসল।  বাড়িতে নেমে আমাকে বলল - কি কেমন লেগেছে ? আমি - কি কেমন লাগবে আবার আমার বাইক চালাতে বেশ ভালোই লাগে।  ছবি - সে জানি কিন্তু আজকে তোমাকে জড়িয়ে ধরে এলাম  সেটা কেমন লেগেছে ? আমি - একটু ভালো লেগেছে কেননা ঠিক মতো বুঝতে পারিনি।
ছবি হেসে ভিতরে চলে গেলো। দিলীপ এখন কলেজের একটা মেয়ের সাথে প্রেম করছে তাকে নিয়ে ইভিনিং শোতে সিনেমায় গেছে। দিলীপ এখন আর আমার সাথে বাইকে যায় না। অনেক আগেই বাড়ি থেকে বেরিয়ে যায়।  আমি একাই কলেজে আসি।  সেদিন সন্ধ্যে বেলায় ছবি একটা খুব পাতলা জামা আর স্কার্ট পরে বাইকে উঠলো।  আমাকে বলল - আজকে কোচিংএ যাবোনা। তুমি আমাকে কোথাও ঘুরতে নিয়ে চলো।
আমি একটু অবাক হয়ে জিজ্ঞেস করলাম - কেন আজকে কোচিংএ যাবে না আর আমি তোমাকে কোথায় ঘুরতে নিয়ে যাবো ?
ছবি - তোমার যেখানে ইচ্ছে চলো তবে তার আগে বাড়ির সামনে থেকে এগিয়ে চলো।  আমি বাইক স্টার্ট দিতে ও উঠে আমার পিছনে বসল একদম ওর দুটো মাই ঠেকিয়ে।  গতকাল বেশ শক্ত লাগছিলো আজকে বেশ নরম লাগছে।  বুঝলাম যে ওর জামার নিচে ব্রা পড়েনি।  একটু দূরে একটা ফাঁকা জায়গা দেখে বাইক দাঁড় করলাম।  ওকে জিজ্ঞেস করলাম - কোথায় যেতে চাও তুমি ?
ছবি -বললাম তো তোমার যেখানে ইচ্ছে যেখানে ঘন্টা দুয়েক গল্প করে সময় কাটানো যাবে। চিন্তায় পড়লাম কোথায় যাওয়া যায়।  একমাত্র দমদম এয়ারপোর্টের দিকে একটা ভালো পার্ক আছে সেখানে গেলে সময় কেটে যাবে ওখানে অনেক ছেলে মেয়ে আসে প্রেম করার জন্য মানে টেপাটিপি চোষাচুষি চলে।  একবার বসে আসতে আসতে দেখেছিলাম আমি। তাই আর কিছু না ভেবে সোজা বাইক চালিয়ে সেই পার্কে এলাম।  ওখানে ফ্রি পার্কিং নেই ঘন্টায় দশ টাকা চার্জ করে।  বাইকে রেখে পার্কে গিয়ে ঢুকলাম।  ছবি আমাকে নিয়ে একটা নিরিবিলি জায়গায় গিয়ে বসল।
আমি বুঝলাম যে ছবি আগেও এখানে এসেছে কিন্তু মুখে কিছুই বললাম না। দুজনে পাশাপাশি বসে আছি হঠাৎ ছবি আমার একটা হাত জড়িয়ে ধরে বলল - এই দেখোনা সামনের ছেলে মেয়ে দুটো কি করছে ছেলেটা মেয়েটাকে কতো আদর করছে আর তুমি শুধু চুপ করে বসে আছো।  আমি সামনে তাকিয়ে দেখি ছেলেটা মেয়েটার জামার ভিতরে হাত ঢুকিয়ে ওর মাই টিপছে আর চুমু খাচ্ছে। ওদের দেখে আমরাও ওর জামার ভিতরে হাত ঢোকানোর ইচ্ছে হলো।  ছবিকে জিজ্ঞেস করলাম - আমিও কম করলে তোমার রাগ হবে না ?
ছবি - কেন তোমার আদর খাবো বলেই তো এখানে এলাম।  দেখবে একটু পরেই ওই ছেলেটা আরো অনেক কিছু করবে মেয়েটাকে।  ওই ছেলেটার মতো তুমিও সব করবে  আমার সাথে। আর কি মাগি যখন রাজি তখন আমার কি আমিও ওর জামার দুটো বোতাম খুলে ওর জামার ভিতরে হাত ঢোকালাম।  জামার নিচে কিছুই নেই তাই আমার হাত সোজা ওর মাইতে গিয়ে ঠেকলো।  আমি একটা মাই বেশ করে টিপতে লাগলাম  আর একটু পর থেকেই ছবি হিস্ হিস্ করতে লাগলো।  বুঝলাম যে ও গরম হচ্ছে। ওর মাইয়ের বোঁটা ধরে হালকা করে মুচড়ে দিতে এবার লম্বা করে ইসসসসসস  শব্দটা বেরোলো ওর মুখ দিয়ে। ছবি আমাকে অবাক করে দিয়ে ওর একটা হাত আমার ধোনের উপরে রেখে চাপতে লাগল।  এমনিতেই আমার ধোন ফুলে ফেঁপে উঠেছিল তারপরে ছবির হাত পড়তেই আরো শক্ত হয়ে উঠলো। ছবি আমার কানের কাছে মুখ নিয়ে  ফিস ফিস করে বলল - বাবা তোমার এটা তো বেশ বড় মনে হচ্ছে আর কি রকম শক্ত হয়ে আছে।
আমি - আমার ধোনের আর কি দোষ বলো এর জন্য দায়ী তোমার হাত আর তোমার মাই।
ছবি - তুমি আমার মাই টিপবে আর আমি কি আঙ্গুল চুষবো আমিও টিপবো তোমার ধোন।  ছবির মাই টেপাতে আমি বিভোর হয়ে ছিলাম।  ছবি আবার আমার কানে কানে বলল  - এই দেখোনা ছেলেটা কি করছে।  আমি সামনের দিকে তাকিয়ে প্রথমে কিছুই দেখতে পেলাম না অন্ধকার হয়ে গেছে।  কিন্তু বেশ অনেক্ষন তাকানোর পরে দেখলাম ছেলেটা প্যান্টের ভিতর থেকে ওর ধোন বের করে দিয়েছে আর মেয়েটা মুখ নিচু করে মুখে  ঢুকিয়ে নিয়েছে। ছবি আমাকে বলল - তোমার ধোনটাও বের করে দাওনা ওই মেয়েটার মতো আমিও একবার চুষে দেখতে চাই কেমন লাগে  আমি প্যান্টের জিপার খুলে শক্ত হয়ে থাকা ধোন অনেক কষ্টে বের করে দিলাম।  ছবি দেখেই হাতে নিয়ে বলল - বেশ বড় আর মোটা তোমার ধোন।  বলেই মুখ নিচু করে মুখে ঢুকিয়ে চুষতে লাগলো।  ওর মাই ভালো করে টিপতে পারছিনা হাত বের করে নিয়ে ওর পাছায় হাত বোলাতে লাগলাম আর সামনের ছেলে আর মেয়েটার দিকে দেখতে লাগলাম।  মেয়েটা এবার ছেলেটার ধোন ছেড়ে নিজের স্কার্ট উঠিয়ে ছেলেটার ধোনের উপরে  বসে পরে উপর নিচে করতে লাগল। হঠাৎ ওই ছেলে আর মেয়েটার সামনে একটা লোক এসে কি যেন বলল - ছেলেটা পকেট থেকে মনে হলো টাকা বের করে  লোকটার হাতে দিলো।  লোকটা এবার আমাদের কাছে এসে দাঁড়াতে ছবি মুখ তুলে আমাকে বলল - ওকে দুশো টাকা দিয়ে দাও।  লোকটা হাত বাড়ালো আমিও আর কিছু না বলে দুশো টাকা বের করে লোকটাকে দিলাম।  লোকটা চলে যেতে ছবি বলল - এবার আর কোনো ভয় নেই  ও পুলিশের লোক এখানে ছেলে মেয়ে এলেই এই টাকা ওকে দিতে হয় না হলে ঝামেলায় ফেলে দেবে।  এখন আমার যা খুশি করতে পাড়ি কেউ কিছু বলবে না। .এই কথা বলে ছবি উঁচু হয়ে স্কার্টের তলায় হাত ঢুকিয়ে প্যান্টি খুলে ফেলল আর ওই মেয়েটা যেমন গুদে ধোন  নিয়ে চোদাছিলো  সে ভাবেই আমার ধোনের উপরে বসে পড়ল।  ধীরে ধীরে আমার ধোন ওর গুদের ফুটোতে ঢুকে যেতে লাগল।  ইসসস করে আওয়াজ  করে পুরোটা ঢুকিয়ে নিলো নিজের গুদে। ছবির মুখ আমার দিকে ছিল ওর ঠাপানোর চোটে ওর দুটো মাই খুব লাফাচ্ছিলো।  দেখতে বেশ ভালো লাগছিলো। ছবির দুলতে থাকা মাই আর গুদে বাড়া নিয়ে চোদানো আমি এক স্বপ্নের দেশে চলে গেলাম।  জীবনে প্রথম মাই টেপা আর গুদে  ধোন ঢোকানো ভাবতেই আমার ধোন যেন আরো ফুলে উঠলো।  বেশ কিছুক্ষন আমাকে ঠাপালো শেষে না পেরে আমাকে বলল - এবার তুমি  করো আর জোরে জোরে কোমড় নারাও।  
[+] 1 user Likes gopal192's post
Like Reply
#3
পর্ব-৩
একথা বলে সেখানেই ছবি ঠ্যাং ফাঁক করে শুয়ে আমাকে ওর বুকের উপরে টেনে নিলো।  কাউকেই গুদে ধোন ঢোকানো শেখাতে হয়না এমনিই সবাই শিখে যায়।  আমিও ওর গুদে ধোন ঘষতে ঘষতে পুচ করে ঢুকিয়ে দিলাম আর ওর বুকের  দুটো খাড়া মাই ধরে ঠাপাতে লাগলাম।  ছবি আমার ঠাপ খেতে খেতে - ইস  কি সুখ গো তোমাকে দিয়ে চুদিয়ে মারো আমার গুদ শেষ করে দাও বলতে বলতে রস খসিয়ে দিলো।  এটাই আমার প্রথম গুদ চোদা আমিও আর থাকতে পারলাম না ঢেলে দিলাম আমার মাল ওর গুদের ভিতরে।  সে ভাবেই কয়েক মুহূর্ত থেকে ধোন বের করে ঠিক হয়ে দাঁড়ালাম।  পকেট থেকে রুমাল বের করে রসে চপচপে ধোন মুছে নিয়ে ধোন ঠিক করে জাঙ্গিয়ার ভিতরে পুড়ে জিপার লাগিয়ে বসলাম।  ছবি আমাকে বলল - আমারটা গুদ কে মুছবে শুনি।  সত্যি তো ওর গুদটাও তো মুছিয়ে দেওয়া উচিত  ছিল।  রুমাল দিয়ে ওর গুদে মুছিয়ে ওর প্যান্টি পড়িয়ে দিয়ে বললাম এবার চলো অনেক দেরি হয়ে গেছে।  আমাদের সামনের ছেলে মেয়ে দুজনেও উঠে আমাদের আগে আগে চলতে লাগল।  বাইরে এসে চমকে দেখি দিলীপকে মানে সামনের ছেলেটা দিলীপ।  দিলীপও আমাকে দেখে ঘাবড়ে গেছে।  ছবি বেশ ভয়ে ভয়ে দিলীপের কাছে এগিয়ে গিয়ে বলল - সুমনদার কোনো দোষ নেই আমিই ওকে এখানে নিয়ে এসেছি আর ও যা কিছু করেছে আমার কথাতে।  দিলীপ  আমার কাছে এগিয়ে এসে বলল - শোন্ তুই আমার বন্ধু দেখিস যেন পেট করে  কেটে পরিসনা।  ছবির কথা আমার মন ছুঁয়ে গেছে সব দশ নিজের ঘাড়ে নিয়েছে তখনই আমি মন থেকে ভালোবেসে ফেলেছি। তাই বললাম - তুই একদম  ভাবিস না আমিও তোর বন্ধু আর তুই যদি আমাকে তোর ভগ্নিপতি রূপে মেনে নিতে পারিস তো আমি ওকে বিয়ে করব।  আর তো মোতে দুটো বছর  তারপর একটা চাকরি ঠিক জুটিয়ে নেবো। দিলীপ - আমি জানি তুই পড়াশোনায় খুব ভালো তাই পাশ করে বেরোলে ভালো চাকরিই তুই পেয়ে যাবি। দিলীপের সাথে যে মেয়েটা ছিল সে বেশ কিছুটা দূরে গিয়ে দাঁড়িয়ে আছে তাই ওদের কোনো কোথাই শুনতে পায়নি। 
দিলীপ আমাদের বলল - তুই ছবিকে নিয়ে বেরিয়ে পর আমি আসছি।  আমি আর ছবি বাইকে করে সোজা বারাসাতে ঢুকে ছবিকে নামিয়ে দিয়ে বাড়ি ফিরলাম।  খুব খিদে পেয়েছিলো মাকে বললাম - কিছু খেতে দাও খুব খিদে পেয়েছে। আমাকে মা মুড়ি-চানাচুর খেতে দিলো। সেটা খেয়ে এক কাপ চা খাবার পরে একটু শান্তি পেলাম।  একবার স্নান করতে হবে বাথরুমে ঢুকে ভালো করে সাবান দিয়ে জাঙ্গিয়া কেচে দিলাম।  স্নান করে একটা বারমুডা পরে নিয়ে বাবার সাথে বসে কিছুক্ষন টিভি দেখেতে লাগলাম। 
আমার পড়া শুরু হয় রাতের খাবার খেয়ে নিয়ে।  রাত ১০টা থেকে রাত বারোটা পর্য্যন্ত। আবার সকালে উঠে কিছুক্ষন পড়াশোনা করে কলেজে যাওয়া। দেখতে দেখতে বেশ কয়েকদিন কেটে গেলো।  ছবিকে কোচিংএ পৌঁছানো আর নিয়ে আসা আর মাঝে মধ্যে একটু চুমু খাওয়া আর মাই টেপা ছাড়া আর কিছুই হয়নি। তবে ফোন প্রেম করা চলছে।  ছবি ল্যাংটো ফটো তুলে আমাকে পাঠায় আমিও আমার ধোনের ছবি পাঠাই।  ভিডিও কলের সুযোগ পাইনি। এভাবেই আমার প্রেম আর তার সাথে পড়াশোনা এগোচ্ছিল।  ফাইনাল পরীক্ষা এসেও গেলো আবার দেখতে দেখতে শেষ ও হয়ে গেলো।  যেদিন পরীক্ষা শেষ হলো সন্ধ্যে বেলা ছবির বাড়ির সামনে এসে হর্ন বাজাতে দিলীপ বেরিয়ে এসে বলল - আজ তোর ভাগ্য খুবই ভালো বাড়িতে আমি আর ছবি ছাড়া কেউ নেই আর আমি তোর আসার অপেক্ষায় ছিলাম।  তুই ভিতরে যা ছবি তোর জন্য অপেক্ষা করছে।  বলে ও বেরিয়ে গেলো।  আমিও ভিতরে গিয়ে ঢুকে দেখি ছবি একটা হাঁটু ঝুলের নাইটি পড়ে রয়েছে।  দূর থেকেই বোঝা যাচ্ছে যে ভিতরে কিছুই পড়েনি।
আমাকে দেখে দৌড়ে এসে জড়িয়ে ধরে বলল - আজকে কেউই বাড়িতে নেই আজকে আমাকে ভালো করে সুখ দিতে হবে।  আমি শুনে জিজ্ঞেস করলাম - তোমার বাবা-মা কোথায় গেছেন ? ছবি - ওনারা ডাক্তার দেখতে গেছেন ফিরতে ফিরতে অনেক রাত হবে। দশটা মেজে যাবে।  আমি শুধু হাত দিয়েই ওর শরীরের স্পর্শ পেয়েছি এতদিন চোখে দেখিনি। ছবি এবার আমার প্যান্টের দিকে হাত বাড়ালো বেল্ট খুলে প্যান্ট নামিয়ে দিয়ে জাঙ্গিয়ার ওপর থেকেই আমার বাড়া ধরে  টিপতে লাগলো।  আমিও ওর দুটো মাই জোরে টিপতে লাগলাম। ওর পরনের নাইটিটা মাথা গলিয়ে খুলে দিতেই ওর সুন্দর শরীর আমার চোখের সামনে ভেসে উঠলো।  খুব সুন্দর লাগছে ওকে দেখতে যেমন চোখা মাই তেমনি চ্যাটালো পেট আর তার নিচে ছোটো করে ছাঁটা বলে ঢাকা গুদ। ওকে ঘুরিয়ে পিছনটা দেখলাম আর সেটাও বেশ অর্ধ বৃত্তাকারের একটা কলসি মনে হতে লাগল। আমি জাঙ্গিয়া পড়া অবস্থায় ওর পোঁদের উপরে আমার বাড়া চেপে ঘষতে লাগলাম আর দুই হাতে ওর দুটো মাই পকপক করে টিপতে লাগলাম।  ছবি মাই টেপার সুখে বলতে লাগলো - আরো টেপ টিপে টিপে আমার মাই দুটো ফাটিয়ে দাও। ওর হাত পিছনে এনে জাঙ্গিয়ার উপর দিয়ে আমার ঠাটান বাড়া টিপে চলেছে।  ছবি আমার দিকে ঘুরে ওর ঠোঁট আমার ঠোঁটে চেপে ধরলো আর নিজের মুখে ঢুকিয়ে নিয়ে বেশ জোরে জোরে চুষতে লাগল ঠোঁট দুটো।  ঠোঁট ছেড়ে দিয়ে বলল - এই জাঙ্গিয়া খুলে তোমার বাড়া বের করোনা।  আমিও জাঙ্গিয়া খুলে দিগম্বর হয়ে গেলাম।  ছবি হাটু গেড়ে বসে আমার বাড়া ধরে মুখে ঢুকিয়ে প্রথমে ওর জিভ মুন্ডির ওপরে বোলাতে লাগল একটু পরেই চুষতে লাগলো বেশ জোরে জোরে। 
 
[+] 1 user Likes gopal192's post
Like Reply
#4
পর্ব-৪
এভাবে চোষাচুষি কিছুক্ষন চলার পর ছবি বলল - এবার তোমার বাড়া গুদে দাও আর ভালো করে চুদে আমার গুদের জ্বালা মিটিয়ে দাও। আমিও ওর সম্মতি পেয়ে ওর গুদে আমার বাড়া ধরে ঢুকিয়ে দিলাম আর শুরু থেকেই বেশ জোরে জোরে ঠাপাতে লাগলাম। ছবি ঠাপের চোটে বলতে লাগলো - আমাকে এ ভাবেই সারা জীবন চুদে দিও আমি তোমার অনেক গুলো ছেলে মেয়ের মা হতে চাই।  আমিও ওর মাই দুটো টিপে ধরে বললাম -আমি তো সারাজীবন তোমাকেই আমার বৌ করে রাখতে চাই আর আমিও তোমার পেট বাধিয়ে দিয়ে বাবা হতে চাই।  ছবি এই বলতে বলতে রস খসালো
ওগো আমার সব বেরিয়ে গেলো কি শান্তি তুমিও ঢলে দাও আমার গুদে তোমার মাল। আমিও আর ধরে রাখতে পারলাম না ঢেলে দিলাম আমার সব রস ওর গুদে।
এভাবেই আমাদের প্রেম এগোতে লাগল।  বিকমের রেজাল্ট বের হলো আমি ফার্স্ট ক্লাস পেলাম।  বাবা-মা খুব খুশি।  আমার বাবা সুনীল দাস , একজন এজি বেঙ্গলে চাকরি করেন বেশ ভালো টাকা মেইন পান আমাদের কোনো অভাব নেই।  একদিন বাবা অফিস থেকে ফিরে আমাকে বললেন - রিজার্ভ ব্যাংকে লোক নিচ্ছে এটা দেখ বলে বাবা আমার হাতে একটা বিজ্ঞাপনের কাটিং দিলেন।  আমি সেটা নিয়ে পড়তে লাগলাম দুদিনের মধ্যে এপ্লাই করতে হবে।  যথারীতি এপ্লিকেশন ফর্ম ফিলাপ করে সব টেস্টিমোনিয়াল দিয়ে নিজে হাতে কলকাতার রিজার্ভ ব্যাংকে হাতে হাতে জমা করে এলাম। বেশ কয়েক মাস পেরিয়ে গেলো কিন্তু কোনো ইনারভিউ কল পেলাম না।  আমিও ভুলে গেলাম আর অন্য অনেক সরকারি সংস্থায় আবেদন করতে লাগলাম।  এমনি একদিন ছবিকে নিয়ে সেই পার্কে গিয়ে দুশো টাকা দিয়ে ওকে চুদে দিলাম।  বাড়ি ফিরতে আমার বাবা বললেন - দেখ তোর একটা চিঠি এসেছে রিজার্ভ ব্যাংক থেকে।  আমি খুলে দেখলাম যে আগামী কালকেই ওর ডেকেছে সকাল দশটার সময়।
আমি বেশ উত্তেজিত হয়ে বাবাকে বললাম - বাবা যা করার আজকেই করতে হবে কাল খুব সকালে আমাকে বাড়ি থেকে বেরোতে হবে কেননা ইন্টারভিউ শুরু সকাল দশটা থেকে।  বলে বাড়ি থেকে অরিজিনাল সব সার্টিফিকেটে নিয়ে জেরক্স করে ফিরলাম সাথে একটা ভালো ফ্ল্যাট ফাইল কিনে  আনলাম আর সব অরিজিনাল সার্টিফিকেটে ওতে ফাইল করে রাখলাম সাথে জেরক্স কপি আর ইন্টারভিউ লেটার দু কপি পাসপোর্ট সাইজের ফটো। 
পরদিন বেশ সকাল সকাল উঠে আর একবার সব দেখে নিয়ে স্নানে গেলাম।  স্নান সেরে উঠতেই মা বললেন - বাবা যায় খেয়ে নে।  আমার খিদে পাচ্ছেনা ইন্টারভিউয়ের চিন্তায়।  তবুও মায়ের কথা ফেলতে না পেরে একটু খেয়ে উঠে পড়লাম।  জামা প্যান্ট পরে ফাইল নিয়ে বেরোতে যাবো তখন বাবা আমার হাতে দুশো টাকা দিয়ে বললেন - এই টাকাটা কাছে রাখ ইন্টারভিউয়ের শেষে দেখবি খিদে পাবে তখন ভালো কোথাও ঢুকে কিছু খেয়ে নিস্।  আমি মা-বাবাকে প্রণাম করে বেরিয়ে পড়লাম।
রিজার্ভ ব্যাংকের ভিতরে ঢুকলাম।  সেখানে একজনকে জিজ্ঞেস করতে বললেন ইন্টারভিউ হবে তিন তলায়।  সেখানে গিয়ে দেখি অনেক ছেলে মেয়ে  সেখানে আমার আগেই এসে গেছে।  গুনে দেখলাম ১৪ জন আমাকে নিয়ে ১৫।  একটু পরেই একজন এসে সবাইকে ভিতরে যেতে বললেন।  ভিতরে গিয়ে দেখি তিনটে টেবিলে তিনজন ভদ্রলোক বসে আছেন।  একে একে সবাইকে ডাকতে লাগলো আর ওদের সবার অরিজিনাল সার্টিফিকেট  দেখে কিছু একটা বলছেন।  সবার শেষে আমার ডাক এলো।  আমি অরিজিনাল সার্টিফিকেটে , মাধ্যমিক থেকে গ্রাজুয়েশন পর্যন্ত ফেলে সমেত ওনাকে দিলাম।  উনি একটা একটা করে সব দেখে বললেন - তোমার তো দেখছি বরাবরই ভালো রেজাল্ট রয়েছে। আমাদের এখানে একটা লিখিত পরীক্ষা হবে আর তারপর মৌখিক। তুমি ওই কনের ঘরে চলে যাও।  সেখানে অনেক ছেলে মেয়েই বসেছে।  একটা প্রিন্টেড ফর্ম দিলো আমাকে সেটা দেখে শুধু টিক মারতে হবে যেটা ঠিক তাতে।  আমার ঠিক দশ মিনিটে সব হয়ে গেলো।  মাই সে ফর্মটা  যিনি ইনভিজিলেটর ছিলেন তাকে দিতে উনি একটু অবাক হয়ে আমার দিকে তাকিয়ে জিজ্ঞেস করলেন  - এর মধ্যেই হয়ে গেলো তোমার ? আমি বললাম - হ্যা স্যার।  উনি এবার খুবই মনোযোগ দিয়ে দেখে বললেন।  এক্সেলেন্ট যাও এবার ক্যান্টিনে গিয়ে  কিছু খেয়ে নাও।  প্রথমেই তোমার ইন্টারভিউ হবে।  ভদ্রলোককে দেখে আমার খুব ভালো লাগলো।  বাইরে বেরিয়ে ক্যান্টিনের খোঁজ করতে একজন দেখিয়ে দিলো।  সেখানে গিয়ে কিছু খাবার নিয়ে খেয়ে নিলাম।  খাওয়া শেষে টাকা দিতে যেতেই কাউন্টারের ভদ্রলোক বললেন - যারা এখানে ইন্টারভিউ দিতে এসেছে  তাদের এখানে টাকা লাগবে না।  আমিও বেরিয়ে এলাম এখন অনেকটা উত্তেজনা কমেছে।  একটু পরেই আমার নাম ধরে একজন ডাকলেন।  আমি এগিয়ে যেতে জিজ্ঞেস করলেন - তুমি সুমন দাস ? আমি হ্যা বলতে ভিতরে নিয়ে গেলেন।  সেখানে সে ভদ্রলোককে দেখলাম যিনি  লিখিত পরীক্ষায় ইনভিজিলেটর ছিলেন।  আমাকে দেখে বসতে বললেন।  তারপর বাবার নাম বাড়ির ঠিকানা এই ধরণের কিছু মামুলি  প্রশ্ন করে বললেন - তুমি সিলেক্টেড তবে ছমাসের জন্য তোমাকে দিল্লিতে থাকতে হবে।  সেখানে ট্রেনিং হবে তারপর পোস্টিং।  আমাকে একটা ফর্ম দিলেন।  সেটা দিয়ে বললেন - তোমার ডিটেইলস এখানে লিখে দাও আর সাথে চয়েস অফ পোস্টিং সেটাও লিখে দেবে।
আমিও সব লিখে ওনার কাছে জমা দিতে উনি বললেন - এখন তুমি বাড়ি যেতে পারো আর কাল বা পরশু তোমার নিয়োগ পত্র তোমার কাছে পৌঁছে যাবে।
আমিও মনের আনন্দে বাড়ি এসে মেক জড়িয়ে ধরে বললাম - মা আমার চাকরিটা হয়ে আছে।  মা শুনে কপালে হাত থেকেই প্রণাম করে বললেন  খুব আনন্দের সংবাদ দারা তোর বাবাকে ফোন করে বলেদি খুব চিন্তা নিয়ে আজকে উনি অফিস গেছেন।
আমি যখন বাড়িতে ফিরেছি তখন তিনটে বেজে গেছে আর বাবা সাড়ে চারটের মধ্যে বাড়ি ফিরলেন এক মস্ত হাঁড়ি করে রসগোল্লা নিয়ে। আমি বাবাকে  প্রণাম করে উঠে দাঁড়াতেই বাবা আমাকে জড়িয়ে ধরে বললেন - আমি জানতাম তোর খুব ভালো চাকরি হবে তবে প্রথম ইন্টারভিউ দিয়ে যে তোর চাকরি হয়ে যাবে  এতটা আমি আশা করিনি।
একটু বাদে বাবা ফিরলেন পাড়ায় মিষ্টি বিতরণ করে।  আমি বাবাকে সব বললাম যে ছমাস আমাকে দিল্লি থাকতে হবে ট্রেনিং নিতে তারপর পোস্টিং দেবে।  শুনে বাবার মুখটা একটু ছোট হয়ে গেলো কিন্তু পরক্ষনেই হেসে বললেন - দেখবি ছমাস দেখতে দেখতে কেটে যাবে।
একদিন বাদে আমার নাম একটা চিঠি এলো।  সেটা খুলে পড়তে লাগলাম।  যে আমাকে সামনের রবিবারেই বেরোতে হবে দিল্লির জন্য।  সোমবার থেকে  ট্রেনিং শুরু হবে।  মাইনে হবে প্রায় ষাট হাজার টাকা।  আমি ভাবতেই পারিনি যে অটো মাইনে হবে। মা শুনে খুব খুশি হলেন আর বাবাকে সব জানালেন। সেদিন বাবা খুব তাড়াতাড়ি বাড়ি ফিরলেন।  জয়েনিং লেটার একটা লিখে দিলেন আমাকে। রাতে একজনকে ফোন করে আমার দিল্লির টিকিট  কেটে দেবার অনুরোধ জানালেন।
আমি বাড়ি থেকে বেরিয়ে সোজা দিলীপের বাড়ি গেলাম আর দিলীপ দিলীপ করে ডাকতে ডাকতে সোজা বাড়িতে ঢুকে পড়লাম।  ছবি বেরিয়ে এলো  আমাকে দেখে কাছে আসে বলল - আস্তে বাবা-মা বাড়িতে আছেন। একটু বাদে দিলীপের মা বেরিয়ে এলেন আমাকে দেখেই বললেন - শুনেছি  তোমার চাকরি পাওয়ার কথা আমাদের অনেক মিষ্টি দিয়ে গেছেন সুনীলদা।
আমি একটু চুপ করে থেকে বললাম - কাকিমা আপনার সাথে আমার একটা কথা ছিল।
উনি বললেন - বলোনা কি বলবে। আমি বললাম - আজকে যত রাতি হোক দিলীপকে একবার আমাদের বাড়ি যেতে বলবেন।  ওর সাথে আমার কিছু  কথা আছে আর আমি সামনের রবিবার দিল্লি যাচ্ছি তাই দিলীপের সাথে কথা বলাটা জরুরি।  মাঝে শুধু একটা দিন হাতে আছে।
শুনে বললেন - ঠিক আছে আমি ওকে তোমার কাছে যেতে বলব।
[+] 1 user Likes gopal192's post
Like Reply
#5
aro ekti darun suru
Like Reply
#6
পর্ব-৫
আমি বাড়ি ফিরে এলাম কেননা সব কিছু গোছাতে হবে।  আমি নিজের ঘরে ঢুকে দেখি মা সব জিনিস বের করে সুটকেসে গোছাচ্ছেন।  আমাকে দেখে বললেন - আমার যেগুলো মনে পড়েছে সব এখানে এনে রেখেছি তোর যদি আরো কিছু নেবার থাকে আমাকে দে আমি সব গুছিয়ে দিচ্ছি।
আমি - মা আমিও তো পারতাম গোছাতে।  মা - সে আমি জানি রে তুই আমার খুব ভালো সন্তান তবে ছমাস তো তোকে আর কাছে পাবোনা তাই এটুকু আমাকে করতে দে বাবা।  মায়ের গলা ভারী হয়ে উঠতে আমি কাছে গিয়ে জড়িয়ে ধরে বললাম - মা আমি তো ছমাস পরে আবার তোমার কাছেই ফিরে আসবো মন খারাপ করছো কেন।  আমি তো রোজ রাতে তোমাকে আর বাবাকে ফোন করবো আর সেরকম সুযোগ পেলে চলেও আসবো কলকাতায়।  মা আমার মাথায় হাত বুলিয়ে বললেন - সে আমি জানিরে আমাদের ছেড়ে তুইও খুব আনন্দে থাকতে পারবি না।
এরমধ্যে দিলীপ বাইরে থেকে আমার নাম ধরে ডাকতে মা বললেন - যা ওই তোর বন্ধু দিলীপ তোকে ডাকছে।  আমি ওর গলা আগেই পেয়েছি তাই বাইরে এসে দিলীপকে দেখে বললাম - তোর সাথে একটা জরুরি কথা আছে আর তার আগে তোকে প্রতিজ্ঞা করতে হবে যে আমার কথার মাঝে কোনো কথা বলবিনা আর আমি যা যা বলবো সেগুলো আমাকে না জানিয়ে অন্য কাউকে বলবিনা।  শুনে দিলীপ একটু গম্ভীর হয়ে গেলো।  আমি ওকে বললাম - শোন্ আমি ছমাস বাদে ফিরে এসে তোর বোনকে বিয়ে করতে চাই তোর কোনো আপত্তি আছে থাকলে আমাকে বল ?
দিলীপ আমার মুখের দিকে তাকিয়ে থেকে বলল - তোর মতো ছেলে আমার বোনকে বিয়ে করবে সেটা ওর সৌভাগ্য আমার কোনো আপত্তি তো নেইই যদি আমার বাড়িতে না মানে তবুও আমি তোদের সাথে থাকবো।  আমি শুনে বললাম - শুনে খুব ভালো লাগলো।  দিলীপ আমাকে জিজ্ঞেস
করল - ছবিকে কথাটা জানিয়েছিস ? আমি শুনে বললাম - আমি ওকে ভালোবাসি আর ওকে বিয়ে করতে চাই সেটা এর আগেই ওকে বলেছি ছবিও আমাকে ভালোবাসে আর বিয়েতে ওর কোনো অমত নেই।  শুনে দিলীপ বলল - তা হলে তো ব্যাপারটা মিটেই গেলো মিয়া বিবি রাজি কেয়া করেগা কাজী বলে হো হো করে হেসে উঠলো। দিলীপ আরো বলল - আমার মা-বাবারও কোনো আপত্তি থাকবেনা না তোর সাথে ছবির বিয়ে দিতে। কেননা মা একদিন এমনি কথার ছলে  বলেছিলেন "সুমনের মতো একটা ছেলের সাথে যদি ছবির বিয়ে হয় তো খুব ভালো হয় " সেখানে বাবাও ছিলেন  বাবা শুধু বলেছিলেন "দেখো আগে তোমার মেয়ে আবার কারো সাথে প্রেম করেছে কিনা তাছাড়া এখনো ওর বিয়ে দিতে দেরি আছে " শুনে আমার মনের ভিতরে একটা যে আশঙ্কা ছিল সেটা কেটে গেলো। 
দিলীপ আমাকে জিজ্ঞেস করল - পরশু তোর ট্রেন কটায় রে ? আমি - বিকেলে রাজধানী এক্সপ্রেসের ডিলিট কেটে দিয়েছেন বাবা।
দিলীপ - ঠিক আছে দেখি কালকে তোকে আর ছবিকে একবার দেখা করানো যায় কিনা আর পারলে ওর পেতে বাচ্ছা পুড়ে দিয়ে যাস তাহলে আমার বোন মাগি  আর কোনো ছেলের সাথে ভিড়তে পারবে না।
কথাটা শুনে বললাম - না না তার দরকার নেই আমাকেই ভালোবাসে আর আমাকেই বিয়ে করবে বলেছে তবে একবার ওকে পেলে ভালো হতো। দিলীপ - সে আমি দেখছি যে করেই হোক একটা কিছু ব্যবস্থা করতেই হবে। দিলীপ চলে গেলো।  আমি আবার বাড়িতে এসে বাবার কাছে গিয়ে বসে টিভি দেখতে লাগলাম।  কিছক্ষন টিভি দেখে বাবার সাতে আজকে খেতে বসলাম।  বাবা বললেন - দেখো নতুন জায়গায় যাচ্ছ আর দেশের সব থেকে বড় ব্যাঙ্কে চাকির তোমার এমন কিছু করবে না যাতে আমাদের মাথা নিচু হয়ে যায়।
আমি শুনে বললাম - আমার ওপরে তোমরা ভরসা রাখতে পারো আমার জন্য তোমাদের মাথা নিচু হতে দেবোনা আর তোমাদের সাথে আমার একটা কথা আছে।  বাবা - বলো কি বলবে।  আমি- আগে মা আসুক তারপর বলছি।  মা এসে বসলেন আর আমাকে জিজ্ঞেস করলেন - কি বলবি রে ? আমি - দেখো তোমরা তো আমার বিয়ে দেবে বলছিলে যদি আমি নিজে পাত্রী পছন্দ করি তাতেকি তোমাদের আপত্তি আছে ?
শুনে প্রথমেই মা বললেন - তোর ওপরে আমার ভরসা আছে জেক তাকে তুই বিয়ে করবিনা জানি।  বাবা জিজ্ঞেস করলেন - সেই পাত্রী কে আমাদের জানাও দেখি তাদের সাথে কথা বলে যদি ওনারা এই বিয়েতে মত দেন তো আমাদের তরফ থেকে কোনো সমস্যা হবে না।
আমি বাবাকে ছবির কথা বললাম শুনে উনি বললেন - ওতো খুবই ভালো মেয়ে তবে ও তো এখন পড়াশোনা করছে এর মধ্যে কি ওনারা বিয়ে দিতে রাজি হবেন।  আমি শুনে বললাম - এখুনি কিছুই বলার দরকার নেই ওর উচ্চমাধ্যমিক পরীক্ষা হয়ে যাক তারপর না হয় কথা বোলো তোমরা।
আমার মন থেকে একটা ভারী বোঝা নেমে গেলো মা-বাবার কোনো আপত্তি নেই ছবিকে বিয়ে করায়।
পরদিন সকালে ঘুম থেকে উঠে চা খেয়ে পাড়ার আর সকলের সাথে দেখা করতে বেরোলাম।  বেরিয়েই দেখলাম ছবির বাবা অফিসে যাচ্ছেন আমাকে দেখে বললেন - শুনলাম তুমি খুব ভালো চাকরি পেয়েছো ? আমি ওনার পায়ে হাত দিয়ে প্রণাম করে বললাম - সব আমার মা-বাবার আর আপনাদের আশীর্বাদ কাকু। উনি মাথায় হাত দিয়ে বললেন আশীর্বাদ করি জীবনে যেন অনেক উন্নতি করতে পারো। যারা যারা জানেন তারা সকলেই  শুভেচ্ছা জানালো।  একটু বাদে দিলীপদের বাড়ির সামনে গিয়ে ডাকতে দিলীপ বেরিয়ে এলো আমাকে বলল - তুই দুপুরে আসিস মা একবার মাসির কাছে  যেতে চেয়েছিলো আজকে আমি মাকে মাসির বাড়ি নিয়ে যাবো।  ছবিও বাড়িতেই থাকবে একা তাই তোর কোনো অসুবিধা হবে না। কানের কাছে মুখ নিয়ে এসে আবার বলল - একদম ছ মাসের চোদন দিয়ে যাস।  আমি ওর মাথায় হালকা একটা চাঁটি মেরে বললাম ফাজলামি করিসনা।
দিলীপের কথা মতো দুপুরে ওদের বাড়িতে গেলাম।  বেল বাজাতেই ছবি এক মুখ হাসি নিয়ে দরজা খুলে আমার হাত ধরে ঘরে নিয়ে গেলো।  বলল  - তুমি তো আমাকে এক ফেলে চলে যাচ্ছ আমি তোমাকে ছাড়া কি ভাবে থাকবো ছমাস ? আমি শুনে বললাম - আমি তোমাকে রোজ ফোন করবো  তুমি চাইলে ভিডিও কলেও কথা আর দেখা দুটোই করতে পারবো আমরা।  তুমি মন খারাপ করোনা। ছবিকে নিজের বুকের সাথে চেপে ধরলাম।  ছবিও আমাকে খুব শক্ত করে জড়িয়ে ধরল। সেদিনই ওকে সম্পূর্ণ ল্যাংটো করে ওর শরীরটা দেখতে লাগলাম।  একদম নিখু ওর শরীর  যেমন সুন্দর ওর মুখ তেমনি গায়ের রঙ আর এর আমগে তো মাই -গুদ দেখেছি তবুও আজকে যেন আবার নতুন করে ওকে আবিষ্কার করে  মনে একটা শান্তি পেলাম।  যথারীতি দুজনেই উত্তেজিত হয়ে ওর গুদে বাড়া পুড়ে দিয়ে ঠাপাতে লাগলাম সাথে মাই টেপা চুমু খাওয়া চলতে লাগল।  সেদিন ওদের বাড়িতে তিন ঘন্ট ছিলাম আর ওই তিনঘন্টায় তিনবার ওকে চুদেছি।  শেষে ঠিক পাঁচটার সময় ছবিকে জড়িয়ে আদর করে বেরিয়ে এলাম।  আমি বাড়ি ঢুকতে যাবো তখন দেখি দিলীপ আর ওর মা হাটতে হাটতে ফিরছে।  দিলীপের মা আমাকে দেখে বললেন - কালকেই তো তুমি চলে যাবে  তা আজকে একবার আমাদের বাড়িতে এসোনা রাতে এখানেই দিলীপের সাথে খেয়ে নেবে। আমার আগেই দিলীপ বলল - ওকে বলে কি হবে  মা কাকু-কাকিমাকে বলতে হবে চলো না ওদের বাড়িতে গিয়ে কাকিমাকে বলে আসবে।  দিলীপের মা শুনে বললেন - ভালো বলেছিস  ছিল তাহলে যাই দিদির সাথেও অনেকদিন কোনো কথা হয়নি।
ওনারা বাড়িতে ঢোকার আগেই আমি ঢুকে মাকে ডেকে বললাম - দেখো দিলীপ আর ওর মা আসছেন তুমি কিন্তু এখুনি বিয়ের কথা কিছু তুলনা।
শুনে মা বললেন - কেন ও যখন আসছে তো কথাটা একবার তুলেই দেখিনা ওঁর কি মত। আমি আর কিছু বললাম না।  দিলীপের সাথে ওর মা  বসার ঘরে এসে ঢুকলেন।
Like Reply
#7
পর্ব-
দিলীপ আর দিলীপের মা আমার মাকে বলে গেলেন যে আজকে রাতে যেন আমি ওদের বাড়িতে রাতে খাই। দিলীপ আর আমি আমার ঘরে গিয়ে বসলাম।  দিলীপ জিজ্ঞেস করল - কি রে কেমন দিলি আমার বোনকে ?
আমি- তিনবার চুদেছি ওকে এতে আমরা দুজনে খুব সুখ পেয়েছি।
দিলীপ - সে কিরে আমার তো একবেলা যদি কোনো মাগীকে চুদি তো আর আমার বাড়া দাঁড়ায় না।  তোর স্ট্যামিনা আছে ভাই , তুই এক্কেবারে পাক্কা চোদন বাজ।  আমার বোনের ভাগ্য সব দিক থেকেই খুব ভালো দেখছি তোর মতো এরকম হ্যাণ্ডসাম ছেলে তারপর রিজার্ভ ব্যাংকে চাকরি আর যেটা মেয়েদের বেশি খুশি করে তা হলো গুদ মারা আর তাতেও তোর জবাব নেই গুরু।
বাইরে থেকে দিলীপের মা দিলীপকে ডাকতে দিলীপ বেরিয়ে গেলো বলে গেলো একটু তাড়াতাড়ি আসিস কথা হবে।
আমি ঠিক সাড়ে আটটা নাগাদ ওদের বাড়িতে গেলাম। কাকীমা কাকাবাবু দুজনেই খুব আদর করে আমাকে বসালেন।  অনেক রকম পদ রান্না হয়েছে আমাকে জোর করে কাকিমা সবটাই খাওয়ালেন। ছবি একপাশে দিলীপের সাথে দাঁড়িয়ে দেখছিলো।  ছবি কোনো কথা না বলে দাঁড়িয়ে ছিল শুধু একবার জিজ্ঞেস করল - তুমি ফিরবে কবে ? আমি খেতে খেতে উত্তর দিলাম - ছমাসের ট্রেনিং তারপর জানিনা কোথায় পোস্টিং দেবে।  যদিও আমি চয়েস অফ পোস্টিং লিখেছিলাম কলকাতা।  এখন দেখা যাক কোথায় দেয়।  কাকু বললেন - সে যেখানেই দিক ছুটিছাটায় তো বাড়ি আসবে তখন দেখা হবে।
ছবির সাথে ঐদিনই শেষ দেখা হয়েছিল আমার।  পরদিন আমাকে স্টেশনে আমার বাবার সাথে ছাড়তে গেছিলো।  দিলীপ আমাকে জড়িয়ে ধরে কেঁদে ফেলল বলল - তুই আমার একমাত্র বন্ধু তুইও আমাকে ছেড়ে যাচ্ছিস।  আমি ওকে সান্তনা দিয়ে বললাম - দিল্লিতে চলে আসবি আমার কাছে  কদিন থেকে আসবি আর আমিতো তো তোকে ফোন করে কথা বলব। যাই হোক ট্রেন ছেড়ে দিলো বাবা আর দিলীপ দুজনে হাত নেড়ে আমাকে বিদায় জানালো।
দিল্লিতে পৌঁছে র্টপোর্ট করলাম ব্যাংকে তারপর থেকে আমাকে বিভিন্ন ডিপার্টমেন্টে ঘুরিয়ে ঘুরিয়ে দেখালেন আমার ইমমেডিয়েট বস বিভাস সিং।  আমার ওকে দেখে বেশ ভালো লাগলো খুব সরল কিন্তু একদম কাজ পাগল লোক।  তাই আমিও ঠিক করলাম যে আমার কাজ দিয়ে ওকে সন্তুষ্ট করার তাতে আমরাই আখেরে লাভ হবে। দিলীপের সাথে ফোনে কথা।  আমার বাবাই আমাকে ফোনে করে কাজের আর শরীর কেমন আছে জানতে চান।  আমার মা আমাকে সাবধানে থাকতে বলেন।  ছবি প্রথম প্রথম ফোন করতো কিন্তু যত দিন যেতে লাগল ওর ফোন করা বন্ধ হয়ে গেলো।  আমি ওকে কল করলেও ফোন ধরে না। আমার ট্রেনিংয়ের আর একমাস বাকি আছে।  বিভাস সিং আমাকে ভীষণ পছন্দ করেন বুঝতে পারি।  কেননা একদিন আমাকে ওনার বাড়িতে ডিনারে নিয়ে গিয়েছিলেন। ওনার স্ত্রী মেয়ের সাথে আলাপ করিয়ে দিয়েছেন।  পরিবারের সকলেই খুব ভালো। আমার খুব চিন্তা হতে লাগলো ছবির পরিবর্তন দেখে।  প্রথম প্রথম ফোন করে কেঁদে ফেলতো।  ভাবতে লাগলাম এমন কি হলো যে আমাকে ফোন করে না বা ফোন করলেও রিসিভ করে না।  দিলীপকে কয়েক দিন ধরে ফোন করেও পাচ্ছিনা।  সবসময় এনগেজড থাকে।  আর কয়েকদিন বাদে ছবির ফোনে কল করলে বলছে " দিস নাম্বার ইজ নোট ইন ইউজ "
আমি মা বাবাকেও কথাটা জিজ্ঞেস করতে পারছিনা ওদের কি হলো।  এভাবেই আমার ট্রেনিং শেষ হতে বিভাস সিং আমাকে বলল - তুমি বাড়ি থেকে  ঘুরে আসো, এখন তোমার সাত দিন ছুটি তবে ছুটি কাটিয়ে তোমাকে এখানেই ফিরতে হবে আর তারপরেই হবে পোস্টিং।  আমি চেষ্টা করবো তোমাকে যাতে কলকাতায় পোস্টিং করানো যায়।
আমি বাড়িতে জানিয়ে দিলাম।  দুদিন বাদেই আমি কলকাতায় ফিরে এলাম।  আমার হাতে ছমাসের বেতন নিয়ে ফিরলাম।  বাড়িতে ঢুকতেই মা আমাকে জড়িয়ে  ধরে বললেন - তুই খুব রোগ হয়ে গেছিস নিশ্চই ঠিক মতো খাওয়াদাওয়া করিসনি।  আমি - মা আমি ঠিক আছি আর আমি জানি মায়েদের  চোখের আড়ালে কিছুদিন থাকলেই তার সন্তান রোগ হয়ে যায়।  মা হেসে বললেন - খুব কথা শিখেছিস। আমি স্নান সেরে জলখাবার খেয়ে  বেরোলাম।  সোজা দিলীপদের বাড়িতে।  ওদের বাড়ির সামনে যেতেই দিলীপ কোথাও যাবার জন্য বেরোচ্ছিল আমাকে দেখে  ভুত দেখার মতো চমকে উঠলো।  আমি ওকে জিজ্ঞেস করলাম - আমার ফোন ধরিসনা আমাকে ফোনও করিসনা কি হয়েছে তোর।
দিলীপ এবার মুখটা করুন করে  বলল - দেখ তোকে ফোন করে কি বলব এই যে আমার বোন ছবি একটা . ছেলের সাথে পালিয়ে গেছে।
শুনে আমার দুই পা থর থর করে কাঁপতে লাগল।  কোনো মোতে নিজেকে সামলিয়ে ওকে বললাম - ভিতরে চল এখানে দাঁড়িয়ে এসব কথা বলা ঠিক না।  দিলীপ আমাকে নিয়ে ভিতরে ওর ঘরে গেল।  দিলীপের মা -বাবা দুজনেই আমার সামনে এসে দাঁড়িয়ে বললেন - আমাদের তুমি ক্ষমা করে দাও আমরা কেউই বুঝতে পারিনি যে এরকম একটা কাজ করতে পারে। দিলীপের বাবা এও বললেন - তোমার মতো একটা সোনার টুকরো ছেলেকে ছেড়ে জীবনে এক চরম ভুল করল।  এর খেসারত ওকে দিতেই হবে। 
[+] 2 users Like gopal192's post
Like Reply
#8
পর্ব-৭
আমার তখন মনের যে কি অবস্থা তা লিখে বোঝানো সম্ভব নয়। সত্যি সত্যি আমি ওকে খুবই ভালোবেসে ফেলেছিলাম। আমি ওনাদের কথার কোনো জবাব  না দিয়ে বেরিয়ে এলাম।  আমার পিছনে দিলীপও বেরিয়ে এসে বলল - জানিস পার্কসার্কাসে ছবি আর ওই ছেলেটা থাকে সে খবর পেতেই আমি গিয়েছিলাম  ওকে আনতে।  কিন্তু ছবি আমাকে অপমান করে তাড়িয়ে দিয়েছিল।  বলল - তোর বন্ধুকে বলে দিস আমি ওকে কোনোদিনও ভালোবাসিনি  শুধু আমার শরীরের খিদে মেটানোর জন্য অভিনয় করেছি।
কথাগুলো শুনে আমি ঠিক করলাম আমি কলকাতায় পোস্টিং নেবো না।  আমি বাড়ি ফিরে এলাম।  মা আমাকে দেখে বুঝতে পারলেন যে ছবির ব্যাপারে  সবটাই আমি শুনেছি।  তাই বললেন - তুই ভুলে যা ওকে আর তুই কলকাতায় থাকিসনা তোর পোস্টিং অন্য কোথাও করিয়ে নে।  জানি আমার আর তোর বাবার কষ্ট  হবে খুব তবুও তুই ভালো থাকবি।  আর তোর বাবার রিটায়ারমেন্ট হয়ে গেলে এই বাড়ি বেচে দিয়ে তোর কাছে চলে যাবো। মায়ের চোখ দিয়ে ঝরঝর করে জল পড়তে লাগল।  আমি মায়ের চোখে জল দেখতে পারিনা রুমাল দিয়ে চোখ মুছিয়ে দিয়ে বললাম - তুমি কাঁদছো কেন  তোমার তো কোনো দোষ নেই।  আমরা চেয়েছিলাম ছবিকে বাড়ির বৌ করতে কিন্তু সেটা ওর দুর্ভাগ্য হতে পারলোনা বা চাইলো না এবাড়ির  বৌ হতে।  আমার পিছনে যে দিলীপও বাড়িতে ঢুকেছে বুঝতে পারিনি।  পিছন থেকে আমাকে এসে জড়িয়ে ধরে বলল - দ্যাটস দি স্পিরিট  ব্রাদার , ওর নাম আর মুখে আনিসনা যে তোর মতো একটা ছেলেকে কষ্ট দিতে পারে তার কি কখনো ভালো হতে পারে।
আমি ওর দিকে ফিরে বললাম - একথা বলিসনা রে যেখানেই থাকুক ভালো থাকুক ওর ভালো হোক এটাই চাইবি , কারোর খারাপ চাইতে নেই রে।
সাতদিনের ছুটি ছিল আমার কিন্তু তিনদিন থেকেই ফায়ার এলাম দিল্লিতে। মা-বাবা বুঝেছেন তাই ওনারাও কোনো আপত্তি করলেন না। আমি একটা ঘরের ভিতরে ছিলাম।  দিল্লি এসে আমাদের ব্যাংকের ট্রেনিং কোয়ার্টারে গেলাম আমার ঘরে অন্য একজনকে দেখে বেরিয়ে এলাম।  যে সিকিউরিটি  ছেলেটা ছিল সে আমাকে দেখে জিজ্ঞেস করল - আপ তো কোলকাত্তা গয়ে থে ইতনে  জলদি ওয়াপস গয়ে ? আমি ওকে কোনো উত্তর না দিয়ে  কোনো খালি ঘর আছে কিনা জিজ্ঞেস করতে বলল - এক হ্যায় চলিয়ে।  আমি ওর সাথে ওই ঘরে গিয়ে আমার সুটকেস রেখে খাতে বসলাম।  আমার কাছে বিভাস সিংয়ের নম্বর ছিল তাই ওনাকে একটা কল করে আমার আসার কথা বলতে উনি বললেন - ঠিক আছে কোনো চিন্তা করোনা  কালকে তুমি অফিসে এসো কথা বোলব।
পরদিন সকাল নটার সময় অফিসে পৌঁছে গেলাম।  বিভাস সিংয়ের কাছে যেতে বললেন - তুমি যে ঘরে উঠেছো সেখানে থাকতে তোমার কোনো অসুবিধা  হয়নিতো ?
আমি - না না বেশ বড় ঘর কিচেন টয়লেট সবই তো আছে।  বিভাস - তাহলে আপাতত ওখানেই থাকো আর পোস্টিং তোমার কলকাতায় হচ্ছেনা এখানেই  দুবছর থাকতে হবে।  শুনে ভাবলাম ভালোই হয়েছে।  দিল্লিতে ছমাসে অনেক জায়গা চিনে নিয়েছি এখানেই থেকে যাবো।  দুবছর বলছে  এখানে থাকতে সে আমি ম্যানেজ করে পাকাপাকি ভাবে এখানে থেকে যাবো।  আমি ঠিক করেই ফেলেছি যে বিয়ে আমি করবোনা কেননা কোনো মেয়েকে ভালোবাসার মোন আমার আর এখন নেই।  তাই বলে বাড়া মুঠো করে বসে থাকবোনা সুযোগের সদ্ব্যবহার করব।
আমার ডিপার্টমেন্টে অনেক গুলো মেয়েই আছে।  বলা ভালো যে পুরুষের থেকে মেয়েই বেশি।  আর বেশ কয়েকজন সেক্সী মাগিও আছে।  আমি প্রথম প্রথম  কাউকেই পাত্তা দিতাম না।  কিন্তু এখন আমি সবার সাথেই মিশতে লাগলাম। পায়েল নামের একটা মেয়ে ভীষণ গায়ে পড়া গোছের আগে ওকে পছন্দ করতাম না।  কিন্তু এখন ওর দিকে তাকাই , বিশেষ করে ওর বুকের দুটো টিলা যা সগর্বে তার উপস্থিতি জানান দিচ্ছে। পায়েলও সেটা বুঝতে পারে।  একদিন আমি কাজ করছি আমার কাছে এসে ঝুকে জিজ্ঞেস করল - কি খিদে পায়নি তোমার ? আমি মুখ তুলতেই ওর দুটো মাইয়ের খাঁজে চোখ আটকে গেলো।  ওর কথার জবাব না দিয়ে শুধু দেখতে লাগলাম।  পায়েল ব্যাপারটা দেখে জিজ্ঞেস করল - কি ভালো লেগেছে ? আমি - ভালো জিনিস তো সবারই ভালো লাগে আমারও লেগেছে। পায়েল আবার আমাকে জিজ্ঞেস করল - চলো দেড়টা বেজে গেছে খেতে চলো।  ওর কোথায় ঘড়ি দেখে ওকে বললাম - গিভ মি ফাইভ মিনিটস।  একটা ফাইল শেষের পথে আমি ফাইলটা শেষ করে ওকে বললাম - লেটস গো।  পায়েল জিন্স পড়া পাছা দুলিয়ে আমার আগে আগে চলতে লাগলো আর আমি ওর পাছার দুলুনি দেখতে দেখতে পিছনে চলতে লাগলাম। প্যান্টের ভিতরে আমার বাড়া মোচড় দিতে শুরু করেছে।  যাইহোক , ক্যান্টিনে গিয়ে পায়েল আমাকে বসিয়ে খাবার নিতে গেল।  একটু বাদে দুটো প্লেট হানে করে টেবিলে রেখে বলল - আজকে ফ্রেন্ডশিপ সেলেব্রেশন করব , আজ থেকে তুমি আর আমি ফ্রেন্ড হলাম তো ?
আমি - ওনলি ফ্রেন্ড নাথিং মোর ওকে।  পায়েল - সিওর আমি ম্যারেড তাই আর কোনো সুযোগ নেই বিয়ে করার তবে ইন্টিমেসি হতেই পারে।
বুঝলাম যে অন্য কাউকে দিয়ে চোদাতে কোনো অসুবিধা নেই ওর।  খাওয়া শেষ করে সিগেরেট খেতে ইচ্ছে করতে নিচে নামার জন্য লিফটের কাছে যেতে পায়েল জিজ্ঞেস করল - কি হলো নিচে যাচ্ছ কেন ? আমি ইশারায় সিগেরেটের কথা বলতে ও এগিয়ে এসে জিজ্ঞেস করল - এর আগে তো তোমাকে খেতে দেখিনি।  আমি বললাম - এখন থেকে দেখবে কেননা এর আগে আমি অনেক কিছুই করতাম না তবে এখন থেকে করব।
পায়েল এবার আমার হাত ধরে বলল - মাঝে মাঝে আমিও স্মোক করি চলো আজকে তোমার অনারে আমিও আজকে স্মোক করব। আমরা দুজন ছাড়া লিফটে আর কেউই ছিল না।  পায়েল বেশ ঘনিষ্ট হয়ে ওর একটা মাই আমার হাতের সাথে চেপে দাঁড়িয়ে ছিল।  আমি ওকে জিজ্ঞেস করলাম - তোমার সাইজ কত ? প্রথমে বুঝতে পারেনি আমি যখন ওর মাইতে একটা খোঁচা মারলাম তখন বুঝতে পেরে বলল - ইউ নটি সাইজ ৩৬ কেন তোমার পছন্দ নয় বড়? আমি - পছন্দ তবে খুললে কেমন দেখাবে সেটাই চিন্তার। পায়েল - আমাকে খুলে দেখাতে হবে নাকি ?
আমি -যদি তুমি খুলে না দেখাও সে আমিও খুলে দেখে নিতে পারি। পায়েল এবার দুটো মাই চেপে ধরে আমার ঠোঁটে একটা চুমু দিয়ে বলল - তোমাকে আমি সব দেখাবো তোমার মতো হ্যান্ডসাম ছেলের সামনে যে কোনো মেয়েই সব খুলে দেখতে পারে। পায়েল দেখতে একটু শ্যামলা তবে শরীরটা বেশ আকর্ষণীয় যে কোনো ছেলের বাড়া দাঁড়িয়ে যাবে ওকে একটু সময় ধরে যদি দেখে। আমিও এবার লিফটের ভিতরেই ওর দুটো মাই টিপে দিলাম।  তারপর লিফ্ট থেকে নেমে সিগারেটের দোকানে গিয়ে দুটো কিনে একটা আমি ধরালাম আর তখুনি পায়েল আমার ঠোঁট থেকে কেড়ে নিয়ে নিজের ঠোঁটে গুঁজে দিলো।
Like Reply
#9
পর্ব-
সিগারেট শেষ করে ওপরে এলাম নিজের টেবিলে বসে বাকি কাজ সারতে লাগলাম।  বিভাস সিং আমাকে ইন্টারকমে ডেকে পাঠালো।  আমি যেতে আমাকে বসতে বলে পোস্টিং লেটার দিয়ে বলল - আজ থেকে দু বছর তুমি এই ডিপার্টমেন্টেই থাকবে আর তোমার সব কাজ দেখার দায়িত্ত আমার।
আমি - আমার কাজে কোনো ত্রুটি পাবেন না আর কাজ ফেলে রাখাও আমার স্বভাব বিরুদ্ধ।
বিভাস - সে আমি জানি তাইতো তোমাকে অন্য ডিপার্টমেন্টে যাতে না দেয় সেটাই দেখেছি।  কাজ করে যাও তোমার প্রমোশন কেউ আটকাতে পারবে না।  আমি মন দিয়ে লেটার পড়লাম।  এখন থেকে আমার স্যালারি ৮৫৯৭৫/- যা আমি স্বপ্নেও ভাবিনি।  এছাড়া বাড়ি ভাড়া লাঞ্চ আলাউন্স হোম টাউনে যাবার খরচ।  মানে আমি দুবার কলকাতায় যেতে পারি।  আর আমার সাথে আমার মা-বাবার টাকাও ব্যাংক দেবে।  মেডিক্যাল ইন্স্যুরেন্স মা-বাবা আর আমার। পড়া শেষ হতে আমি বিভাস কে বললাম - আমার কি আর কোনো কাজ আছে এখানে। 
বিভাস - শুধু ওই লেটারের একটা কপি সই করে আমাকে দিয়ে দাও। আমি এক কপি সই করে ওনাকে দিতে জিজ্ঞেস করলেন - তোমার কাছে যে ফাইল গুলো পাঠিয়েছিলাম সেগুলো কালকের মধ্যে চাই। আমি - আমার একটা ফাইল বাদে বাকি গুলো হয়ে গেছে আর আধ ঘন্টার মধ্যে বাকি কাজ সেরে ফাইল গুলো আপনার কাছে পাঠিয়ে দিচ্ছি। বিভাস আমার মুখের দিকে একটু তাকিয়ে থেকে বললেন - খুব ভালো পারফর্মেন্স তোমার ঠিক আছে ওগুলো আমাকে পাঠিয়ে দিও। আমি আবার বললাম - যদি কিছু ভুল থাকে তো আমাকে জানাবেন আমি ঠিক করে দেব। বিভাস বললেন - দেখো যারা কাজ করে ভুল তাদেরই হয়।  আমি দেখে নিয়ে তোমাকে জানাবো। 
আমি বিভাসের কাছ থেকে নিজের টেবিলে এসে বসলাম।  ফাইল খুলে কিছুক্ষনের মধ্যেই কাজ শেষ করে একজন বেয়ারাকে ডেকে ফাইল গুলো ওর হাতে দিয়ে বললাম - বিভাস বাবুকো দো।  ছেলেটা চলে গেলো। এখন আমার হাতে কোনো কাজ নেই।  বাড়িতে ফোন করে মায়ের সাথে একটু কথা বললাম। মা বললেন - বাবা যা হবার তাতো হয়েই গেছে এবার আমি তোর একটা বিয়ে দিতে চাই।  শুনে বললাম - না মা আমি এখন বিয়ে করবোনা একচুয়ালি আমার বিয়ে করার ইচ্ছে নেই।  যদি কখনো ইচ্ছে হয় তো তোমাকে বলব।  জানি মা কষ্ট পেলেন বাবাও শুনলে দুঃখ পাবেন কিন্তু আমার করার কিছুই নেই।  বার বার কি ভালোবাসা যায় যে ভালোবাসা আমি ছবিকে দিয়েছি সেতো তার কদর না করেই অন্য ছেলের সাথে চলে গেছে।  আমি দ্বিতীয় বার সেই ভালোবাসা আর কাউকেই দিতে পারবোনা।  শুধু শুধু একটা মেয়ের জীবন নষ্ট হবে।
অফিস ছুটির পরে বাইরে বেরোলাম অটোর জন্য দাঁড়িয়ে আছে।  দূর থেকে পায়েল আমাকে দেখে কাছে এসে বলল - কি সুইটহার্ট আমাকে ফেলে রেখে পালাচ্ছ কেন?
আমি - পালাচ্ছি কোথায় এখনো তো এখানেই দাঁড়িয়ে রয়েছি তোমার জন্য।
পায়েল - দ্যাটস লাইক এ গুড বয়।  আমার হাত ধরে বলল যাবে নাকি আমার সব কিছু দেখতে ?
আমি-দেখার তো আমার খুবই ইচ্ছে তা কোথায় নিয়ে যাবে আমাকে ?
পায়েল - আমার ঘরে আমার হাবি অফিস ট্যুরে গেছে চারদিন বা উইকএন্ডে ফিরবে।
আমি - ঠিক আছে চলো।
পায়েল আগেই ক্যাব বুক করেছিল সেটা এসে দাঁড়াতে আমাকে বলল - চলো উঠে পড়ি। দুজনে ক্যাবে উঠে পড়লাম।  ক্যাবে উঠে আমার গা ঘেঁষে  বসে আমার প্যান্টের উপর দিয়ে বাড়াতে হাত রেখে একটু টিপে দিয়ে বলল - বেশ তাগড়া আছে।  ভালোই লাগবে।
ওর বাড়ি মানে ফ্ল্যাট অনেক দূরে সংসদ মার্গ থেকে চিত্তরঞ্জন পার্ক।  গাড়ি একটা ফ্ল্যাটের সামনে এসে দাঁড়াতে আমার নেমে পরলাম। লিফটে করে সোজা পায়েলের ফ্ল্যাটে এলাম।  ঘরে ঢুকে পায়েল আমাকে জিজ্ঞেস করল - কি খাবে বলো ?
আমি - আগে তোমাকে খাবো পরে অন্য কিছু।  শুনে পায়েল হেসে বলল - এতো খিদে তোমার পেট ভোরে খেতে পারবে তো ?
আমি -তুমি যদি আমাকে পেট ভোরে খেতে দাও তো খাবো। পায়েল আর কোনো কথা না বলে আমার হাত ধরে সোজা ওর বেডরুমে নিয়ে বিছানায়  বসিয়ে বলল আমি খুলবো না তুমি খুলবে ? আমি - তুমিই খোলো আমি দেখি তোমার খোলা হলে আমারটা তুমি খুলে দিও।
পায়েল ঠিক আছে বলে প্রথমে ওর লেগিন্স খুলে ফেলল।  ওর দুটো সুন্দর মসৃন পা বেরিয়ে এলো যা দেখে আমার বেশ ভালো লাগলো।  এবার মাথা গলিয়ে  কামিজ খুলে ফেলতে ব্রা ঢাকা বেশ বড় বড় দুটো মাই আমার চোখের সামনে দেখা দিল।  মাই থেকে চোখ নিচে নামিয়ে দেখি যে প্যান্টিতে ঢাকা  ওর গুদটা বেশ ফুলে আছে।  তার মানে বেশ মাংসলো গুদ। পায়েল আমার কাছে এসে দাঁড়াতে আমি ওকে টেনে বুকে নিয়ে জড়িয়ে ধরলাম আর টাল সামলাতে না পেরে বিছানায় পরে গেলাম।  পায়েল আমাকে চুমু খেতে লাগল বলতে লাগলো আজকে আমি তোমাকে খেয়ে ফেলবো। শুনে আমি একটু হেসে জিজ্ঞেস করলাম - কোন মুখ দিয়ে খাবে নিচের না ওপরের ? প্রথমে কথাটা ও বুঝতে পারেনি আমার দিকে বোকার মতো তাকিয়ে আছে।  তাই আমি ওর গুদের ওপরে হাত নিয়ে বললাম - এখন দিয়ে খাবে না মুখ দিয়ে।  এতক্ষনে আমার কথার অর্থ বুঝতে পেরে বলল - তুমি খুব নটি।  আমি বললাম - ছেলেরা নটি না হলে মেয়েদের ভালো লাগেনা বুঝলে।
পায়েল - ইট্স এ জোক ডিয়ার। আমাকে নিয়ে তোমার যা ইচ্ছে করবে করতে পারো।
আমি - আগে আমার বাড়া চুষে দাও তারপর তোমার গুদ মারবো।
পায়েল - মানে তোমার ল্যাওড়া চুষতে হবে তারপর তুমি আমার চুত মারবে তাইতো।
আমি - ঠিক ধরেছো।  বলে আমি ওকে দাঁড় করিয়ে প্যান্ট খুলে ফেললাম।  তারপর জাঙ্গিয়া খেলে বাড়া খাড়া করে ওকে বললাম - নাও তোমার মুখ দিয়ে খেয়ে দেখো তারপর গুদ দিয়ে খাবে।
 
Like Reply
#10
পর্ব-৯
পায়েল আমার বাড়া দেখে খপ করে হাতে নিয়ে বলল - ভেরি নাইস ডিয়ার। বলে চামড়া খুলে মুন্ডিতে একটা চুমু দিয়ে মুখে ঢুকিয়ে নিলো। আমি হাত বাড়িয়ে ওর ব্রেসিয়ারে ঢাকা একটা মাই টিপতে লাগলাম। একদম নরম তুলতুলে বেশ মজা করে টিপতে লাগলাম।  পায়েল কিছু সময় বাড়া চুষে বলল - আমার মুখ ব্যাথা হয়ে গেছে খুব মোটা তোমার বাড়া। উঠে দাঁড়িয়ে নিজের ব্রা আর প্যান্টি খুলে বলল - লেটস প্লে মাই ডিয়ার।
আমি বললাম - দাড়াও আগে তোমার চুচি খাই তারপর চুত  খাবো তারপরে তোমাকে চুদবো। আমি ওর মাই দুটো থাবাতে ধরে দেখলাম বেশ নরম কিন্তু বেশি ঝুলে পড়েনি।  দেখে আমি জিজ্ঞেস করলাম - তোমার হাবি চুচি টেপেনা ? পায়েল - একদমই নয় শুধু চুতে ঢুকিয়ে ঠাপিয়ে মাল ঢেলে আমার ওপর থেকে নেমে পরে। কখনো আমার রস বেড়োয় আবার কখনো বেরোয়না। আমি ওর কথার কোনো উত্তর দিলাম না কেননা ওর কথা থেকেই বোঝা যাচ্ছে যে যৌন জীবনে সুখী নয়। ফ্ল্যাট দেখে মনে হয়েছে যে ওদের টাকা-পয়সার কোনো অভাব নেই। ওর একটা মাই টিপতে টিপতে ওর গুদে আঙ্গুল দিলাম একদম রসে ভোরে আছে।  মাগি বেশ সেক্সী নিজের বরের কাছে সুখ না পেয়ে সুযোগ পেলে অন্য পুরুষের সাথে চুদিয়ে সুখ লোটে। আমার গুদে আঙ্গুল দেওয়াতে শুধু ইস ইস করে হিসাতে লাগলো শেষে আর না পেরে বলল - ওর কিতনা তড়পাওগে মাঝে তুমহারা লন্ড বুরপে ঘুষাকে চোদো মুঝে। আমার বাড়াও গুদে ঢুকতে চাইছে। ওকে চিৎ করে দিতেই নিজেই দু থাই ফাঁক করে বলল - আও মেরে অন্দর।  আমি বাড়ার মুন্ডি দিয়ে ওর গুদের চেরাতে ঘষতে লাগলাম আর এক ফাঁকে একটা ঠাপে অর্ধেকের বেশি বাড়া ওর গুদে ঢুকিয়ে দিলাম। পায়েল বলে উঠলো - মুঝে মার্ ডালো তুমহারা লন্ড দেকে ফার মেরি চুত।  বাকিটা ঢুকিয়ে ঠাপাতে লাগলাম।  পায়েল - জোর জোর সে মারো মার্ ডালো মুঝে। আমি ওকে বললাম - তোমাকে মেরে ফেললে কার গুদ মারবো আমি? পায়েল - তোমার কাছে অনেক মাগি লাইন দেবে তোমার লন্ড চুতে নেবার জন্য।  চোদো মাঝে মেরি চুচি দাবাও জোর জোরসে।  আমিও ওর দুটো মাই জোরে মুচড়ে ধরে ঠাপাতে লাগলাম।  পায়েলের শীৎকারে সারা ঘর ভোরে উঠেছে আর তার সাথে ঠাপের থপ থপ আওয়াজ। পায়েলের শরীর কাঁপতে লাগলো আর বলতে লাগলো  মেরি নিকাল গিয়া ওহঃ ওহ।  আমার একটু দেরি আছে মাল ঢালার তাই মালটা বের করার জন্য সমানে ঠাপিয়ে চলেছি আর সাথে চলছে  নির্দয় ভাবে মাই মোচড়ানো।  একটু পরে আবারো ইসসসসসস করতে করতে আবার রস খসিয়ে দিলো পায়েল।  ওর গুদে নালিতে এখন অনেক রস ভীষণ পিচ্ছিল হয়ে উঠেছে।  ঠাপের সাথে পচর পচর করে আওয়াজ হচ্ছে।  আমার অবস্থাও বেশ সঙ্গিন।  যেকোনো মুহূর্তে আমার মাল বেরিয়ে যাবে  তাই পায়েলকে জিজ্ঞেস করলাম কোথায় ঢালবো আমার মাল ? পায়েল -আমার চুতে ঢেলে দাও কনসিভ করলে ভালো আমার হাবির মালে তো এখনো পেট হলোনা।  আমি আর কিছু চিন্তা না করে বেশ কয়েকটা ঠাপ দিয়ে ওর গুদে আমার পুরো মাল ঢেলে ভাসিয়ে দিলাম। শরীর অবস হয়ে যেতে ওর শরীরের উপরে হুমড়ি খেয়ে পড়লাম।  পায়েল আমাকে জোরে চেপে ধরে থাকলো অনেক্ষন।  ওর হাত শিথিল হতে আমি এবার ওর শরীরের থেকে নিজেকে সরিয়ে নিলাম , বিছানা থেকে নেমে ওকে জিজ্ঞেস করলাম - তোমার ওয়াশরুম কোথায় ? পায়েল  চোখ খুলে হাত তুলে সামনের দিকে দেখিয়ে দিয়ে আবার চোখ বন্ধ করল।  আমিও ওয়াসরুমে ঢুকে হিসু করতে লাগলাম।  বেশ টাইম লাগলো  আমার শেষ হতে বাড়া নাড়িয়ে ভালো করে জল দিয়ে ধুয়ে ঘুরে দাঁড়াতে দেখি পায়েল হাজির। আমি ফ্লাস করার আগেই কমোডে বসে পরল পায়েল আর ছড়ছড় করে মুততে লাগল।  জীবনে প্রথম মেয়েদের হিসু করা দেখতে থাকলাম।  পায়েল আমাকে ওর গুদের দিকে তাকাতে দেখে বলল দেখ ভালো করে মেয়েরা এভাবেই হিসু করে।  আমি আরো এগিয়ে গিয়ে ঝুকে পরে দেখতে লাগলাম হালকা হলুদ রঙের  হিসি কি ভাবে বেরিয়ে কমোডে ফেনা তুলছে। ওর হিসু হতে আমি হ্যান্ড সওয়ার দিয়ে ওর গুদ ধুইয়ে দিলাম।  পায়েল উঠে আমার ঠোঁটে একটা চুমু দিয়ে  বলল - তুমি আমাকে অনেক সুখ দিয়েছো ইউ আর দা রিয়েল হিরো ফাকার বয়। তোমাকে আমি অনেক চুত জোগাড় করে দেব আর তারা একবার তোমার কাছে এরকম সুখ পেলে তোমাকে ছাড়তেই চাইবে না।  আমাদের এই এপার্টমেন্টে অনেক বাঙালি মেয়ে বৌ আছে তাদের সাথে তোমার পরিচয় করিয়ে দেব।  আমি শুনে হাসলাম শুধু।  পায়েল আবার বলতে লাগল - একদম আনকোরা চুত পাবে বড় বড় চুচি ওয়ালী মাগিও পাবে।  তবে আমাকে যেন ভুলে যেওনা।  আমি - তোমাকে কি করে ভুলবো তুমি তো আমার একদিকে কলিগ আর  গুদ মারানি  মাগি।  পায়েল বাংলা বুঝতে পারে ভালোই তাই বলল - আমি তোমার বাঁধা মাগি রোজ আমাকে একবার করে চুদবে তুমি।
আমি - সে চুদব কিন্তু যখন তোমার লাল পতাকা উড়বে তখন কি তোমার পোঁদ মারবো ? পায়েল - তাই মেরো আমার গাঁড়ে ঢোকাবে তখন তবুও আমি তোমার ল্যাওড়া আমার ভিতরে চাই  হয় সামনে না হয় পিছনে। আমি - এখন একবার তোমার পোঁদ মারবো ? পায়েল হাত উঠিয়ে তেড়ে এলো আমার কাছে  আর এসেই আমার বুকে হালকা করে মেরে বলল - আমার চুত মেরেই কাহিল করে দিয়েছো আবার এখুনি উনি আমার গাড় মারবেন।  আমি - ঠিক আছে কালকে তোমার পোঁদ মারবো। পায়েল - না যখন আমার পিরিয়ড চলবে তখন তার আগে নয়।
পায়েল অনেক কিছু আমাকে খাইয়ে দিলো।  ওর ফ্ল্যাট থেকে বেরোচ্ছি সাথে পায়েল একটা হাউস কোট পড়ে বেরোলো।  লিফটের কাছে আসতে  দেখি একজন ওর বয়েসী মেয়ে বা বৌ বোঝা যাচ্ছেনা বিবাহিতা কিনা। পায়েলকে দেখে আমি কে জিজ্ঞেস করতে পায়েল আমার সাথে পরিচয় করিয়ে দিলো।  মেয়েটির নাম নিশা সেন।  আমি বাঙালি শুনে আমার দিকে তাকিয়ে - আপনি এখানে নতুন বুঝি ? আমি - হ্যা এই কয়েক মাস  হয়েছে চাকরির সুবাদে দিল্লি এসেছি। আর হচ্ছে আমার কলিগ।  নিশা - শুধু কলিগ মনে হচ্ছে না আরো কিছু আর তা ছাড়া আপনার এমন লেডি কিলার  ফিগার দেখলে এরকম অনেক মহিলা কলিগই তার বাড়িতে নিয়ে আসবে।
[+] 1 user Likes gopal192's post
Like Reply
#11
পর্ব-১০
আমি বুঝলাম যে কি মিন করতে চাইছে তাই বললাম - আমি শুধু কলিগদের সাথেই বন্ধুত্ত করিনা আপনি চাইলেও বন্ধু হতে পারেন আর আমাকে আপনার শোবার ঘরে নিমন্ত্রণ করতে পারেন।  শুনে নিশা পায়েলের দিকে তাকিয়ে জিজ্ঞেস করল - কেমন বুঝলে তোমার কলিগকে ?
পায়েল - একদম ওসাম গো বিছানায় যা খেল দেখালো না তোমাকে কি বলব।  নিশা আমার দিকে তাকিয়ে বলল - আমার নিমন্ত্রণ রইলো আর আপনি নয়  তুমি কেমন।  আমি - আমার কোনো আপত্তি নেই। এবার নিশাকে একটু ভালো করে দেখলাম মুখটা বেশ মিষ্টি আর গায়ের রঙ কাঁচা সোনার মতো। বড় বড় দুটো মাই সগর্বে তার নিজের পরিচয় দিচ্ছে।  আমাকে ভাবে দেখতে দেখে নিশা জিজ্ঞেস করল - কি পছন্দ হয়েছে তো  তোমার ? আমি - ওপর থেকে তো ভালোই লাগছে ভিতরে কি আছে সেটা না দেখে কি করে বলি।  ওদের কথার মাঝেই লিফ্ট এসে গেলো  নিশা আর আমরা দুজনে লিফটে উঠলাম। ১১ তলা থেকে নামতে একটু সময় লাগে তাই আমি একবার নিশার দিকে হাত বাড়িয়ে দিলাম।  ওকে কাছে টেনে  ওর ঠোঁটে একটা হালকা চুমু খেয়ে ওর লো কাট কামিজের ভিতরে হাত ঢুকিয়ে একটা মাই টিপে ধরলাম।  পায়েলের মতো অটো নরম হয়ে যায়নি  এখন বেশ শক্ত আছে।  নিশা একটু হকচকিয়ে গিয়ে বলল - এই এখানে আর বেশি দূর এগিও না, ভুলে যেওনা এটা আমার ঘর নয়। আমার কান্ড আর নিশার কথা শুনে পায়েল হেসে বলল - যেন একবার আমাকে চুদে আবার বলে কিনা আমার গাড় মারবে।
নিশা আমার দিকে তাকিয়ে জিজ্ঞেস করল - এখনো দাঁড়ায় জোর আছে ? আমি এবার ওর হাত নিয়ে প্যান্টের ওপর দিয়ে আমার অর্ধ শক্ত বাড়ার  উপরে চেপে ধরলাম। হাত দিয়ে অনুভব করে  নিশা বলল - বেশ তাগড়াই বাড়া তোমার আমার এখুনি গুদে নিতে ইচ্ছে করছে।  কিন্তু আমাকে এখন বাজারে যেতে হবে না হলে একবার তোমাকে দিয়ে চুদিয়ে নিতাম।
লিফ্ট নিচে নামতে নিশা এগিয়ে বাজারের দিকে চলে গেলো।  পায়েল বলল - একই থাকে বাড়ি থেকে দেখে ওকে বিয়ে হয়েছিল কিন্তু সে ছেলে গে। আমি বুঝতে না পেরে জিজ্ঞেস করলাম গে মানে কি ? পায়েল হেসে দিলো বলল - তুমি কি গো গে মানে জানোনা ? যে হচ্ছে যে সব ছেলেরা  ছেলেদের গাড় মারতে পছন্দ করে তাদের গে বলে। এটা  সত্যি আমি জানতাম না। মুখে বললাম - নিশার এতো সুন্দর পোঁদ সেটা না মেরে  কোন হারামজাদা কোনো ছেলের পোঁদ মারতে যায়।  আমি হলে তো ওর গুদ পোঁদ দুটোই মেরে দিতাম।  পায়েল - সে মেরো এখন তোমার ঘরে যাবেকি নাকি  এখানেই থেকে যাবে ? আমি - না না আমাকে ঘরে যেতেই হবে অনেক জামা-প্যান্ট জমে গেছে সেগুলোকে কাচতে হবে।  আর রাতে আমার আর কিছু খেতে হবে না যে ভাবে তুমি ঠেসে আমাকে খাইয়ে দিয়েছো। পায়েল ক্যাব বুক করে দিলো আর তাতে করেই আমি আমার গেস্ট হাউসে ফিরলাম। জামাকাপড় নিয়ে ওয়াশিং মেশিনে দিয়ে বাড়িতে ফোন করলাম।  বাবার সাথে কথা হলো বললেন - শরীরের যত্ন নিও সময় মতো খাওয়াদাওয়া করবে আর মন থেকে পুরোনো কথা ভোলার চেষ্টা করো। মা বললেন - বাবা তোর জন্য অনেক সমন্ধ আসছে তুই বেঁকে বসাতে আমি কাউকেই কিছু বলতে পারছিনা বলেই মা কন্নায় ভেঙে পড়লেন।  বাবা আবার ফোন নিয়ে আমাকে বললেন - দেখছো তো তোমার মায়ের অবস্থা তুমি যদি মত না পাল্টাও তো তোমার মা এভাবে কান্নাকাটি করতে করতে ভীষণ অসুখে পরে যাবে।  সেটা কি তোমার ভালো লাগবে ? আমি বললাম - বাবা আমি সব বুঝতে পারছি আমাকে কয়েকটা দিন সময় দাও একটু সামলে নি তারপর তোমাদের জনাব।
পরদিন অফিসে গিয়ে কাজে মন দিলাম লাঞ্চের সময় পায়েলের সাথে ক্যান্টিনে গিয়ে খেতে লাগলাম।  পায়েল আমার চিন্তিত মুখ দেখে জিজ্ঞেস করল - তোমার কি হয়েছে একদম চুপ করে আছো ? আমি ঠিক করলাম যে পায়েলকে সব খুলে বলব দেখি আমাকে কি সাজেশন দেয়। খাবার পরে ক্যান্টিনের বাইরে এসে পায়েলকে জিজ্ঞেস করলাম - তোমার হাতে কি এখন অনেক কাজ আছে ? পায়েল - কেন বলতো ?
আমি - না তোমার হাতে যদি একটু সময় থাকে তো আমার টেবিলে আসবে ?
পায়েল - হ্যা চলো আমার হাতে বেশি কাজ নেই দুটো মাত্র ফাইল আছে "ফ্রডুলেন্ট কেশ " ফাইল পড়ে আমি ঠিক বুঝতে পারছিনা।
আমি - তোমার ওই ফাইল আমি দেখে সল্ভ করে দেব আমাকে দিয়ে দিও কেননা আমার হাতে এখন কোনো কাজ নেই।
দুজনে কথা বোলতে বোতলে আমার টেবিলের এসে বসলাম।  পায়েল আমাকে ফাইল দুটো দিলো সেটা রেখে প্রথম থেকে ছবির আর আমার ব্যাপার সব খুলে বললাম।  সব শুনে বলল - যে গেছে তার জন্য তোমার বিয়ে না করার কি কারণ ?
আমি - দেখো মন থেকে আমি আর কাউকেই ভালোবাসতে পারবোনা।  জেক বিয়ে করবো তার শরীরের খিদে আমি মিটিয়ে দেব কিন্তু স্বামী-স্ত্রীর মধ্যে যে প্রেম থাকে সেটা আমি দিতে পারবোনা আর সে কারণেই বিয়ে করতে চাইনা।
পায়েল সব শুনে বলল - তুমি একবার তোমার মা -বাবার কথা ভাব তুমি একমাত্র সন্তান আর তার বিয়ে দেবার যে স্বপ্ন তারা দেখেছেন সেটা তুমি ভেঙে দিতে পারোনা আর সেটা করলে তোমার প্রেমিকা ছবি তোমাকে ছেড়ে গিয়ে যে অন্যায় করেছে তুমি বিয়ে না করে তার থেকেও বেশি অন্যায় করবে তোমার মা-বাবাকে এই চরম দুঃখ দিয়ে। আমি বলছি তুমি বিয়ে করো তুমি চাইলে আমিও মেয়ে দেখতে পারি।
আমি - ঠিক আছে দুটোদিন আমাকে ভাবতে সময় দাও।
সেদিনের মতো পায়েলের সাথে আর কোনো কথা হয়নি আর পায়েলও আজকে আমাকে ওর ফ্ল্যাটে যেতে বলেনি।  আমি সোজা গেস্ট হাউসে চলে এলাম। কেয়ারটেকারকে ডেকে নাস্তা আনতে বললাম একটু বেশি করে।  আমি কিছুটা রেখে ওকে দিতে বলল - নেহি সাব আপ খাইয়ে।
আমি ওকে জোর করে দিলাম আর রাতের জন্যও খাবার আনার টাকা দিলাম ওকে।  নেপালি ছেলে বেশ বিশ্বাসি গুরুং নাম ওর।
Like Reply
#12
পর্ব-১১
সারারাত ঘুমোতে পারলাম না শেষে ভোরের দিকে ঘুমিয়ে পড়লাম।  উঠতে বেশ দেরি হয়ে গেলো।  তাড়াতাড়ি স্নান সেরে বেরিয়ে পড়লাম।  আমার ডিপার্টমেন্টে ঢুকে  একজনকে ডেকে ক্যান্টিন থেকে চা আর টোস্ট আনতে  বলে কালকের পায়েলের দুটো ফাইল নিয়ে বসলাম।  সবটা পড়ার পরে  বুঝলাম ব্যাংকের ম্যানেজার প্রায় কুড়ি কোটি টাকা নয়ছয় করেছে।  ইনভেস্টিগেশন করে দেখতে হবে শুধু ম্যানেজার নাকি আরো কেউ জড়িত।  যাই হোক দুটো ফাইল দেখে আমার নোট লিখে ফাইল দুটো ফেরত পাঠালাম পায়েলের কাছে।  লাঞ্চের সময় পায়েল আমার কাছে এসে দাঁড়াতে দুজনে খেতে গেলাম।  পায়েল বলল - ইউ আর জিনিয়াস সুমন খুব ভালো অবজারভেশন তোমার আমার মাথাতেই আসছিলো না  কি নোট দেবো। খাওয়া শেষে পায়েল জিজ্ঞেস করল - তুমি কি ঠিক করলে ?
বললাম - ভেবে দেখলাম যে মা-বাবার কথা মতো বিয়ে করবো তবে সেই মেয়েকে আমি সবটা খুলে বলব যদি তাতেও সে আমাকে বিয়ে করতে রাজি থাকতো  ঠিক আছে। শুনে পায়েল হেসে বলল - ঠিক আছে সুমন তুমি আজকেই মনে এখুনি তোমার মাকে জানিয়ে দাও যে তুমি বিয়ে করবে। পায়েলের জেদের কাছে আমাকে হার মানতে হলো।  মাকে ফোন করে বললাম - তোমরা মেয়ে দেখো তবে কাউকেই এখুনি কথা দিও না আমি আগে সেই মেয়ের সাথে  কথা বলতে চাই সব জানার পরে যদি সেই মেয়ে রাজি থাকতো ঠিক আছে তোমরা পাকা কথা দিও।
পায়েল চলে গেছে নিজের টেবিলে আমার কাজ নেই শুধু চুপ করে বসে আছি। বিভাস আমাকে ইন্টারকমে ডেকে পাঠালো।  আমি ওর কাছে যেতে  বললেন - তোমার ইন্টেলিজেন্সির তারিফ না করে আমি পারছিনা পায়েল আমাকে ফাইল দুটো দিয়ে আমাকে বলেছে যে তুমিই এই ফাইল দুটোতে  নোট দিয়েছ। আর সেই কারণেই তোমাকেই এই দুটো কেসের দায়িত্ত নিতে হবে।  কাল থেকেই তুমি আর পায়েল ওই ব্যাংকার ব্রাঞ্চে ইনভেস্টিগেশনে যাবে আর দরকার পড়লে ওদের এখানে আসার নোটিস ইস্যু করবে।
সেদিন একটু তাড়াতাড়ি পায়েল আর আমি বেরিয়ে পড়লাম। ওর ফ্ল্যাটে ঢুকে বললাম - এই নিশাকে তো দেখে নিতে পারতে।
পায়েল শুনে বলল - ঠিক বলেছো ওই মাগীর গুদের খুব জ্বালা দাড়াও ডাকছি। ফোন করে ওকে আসতে বলে দিলো। একই ফ্লোরে থাকে বলে খুব তাড়াতাড়ি  চলে এলো একদম একটা নাইটি পড়ে।  ঢোকার সময় দেখলাম ওর মাই দুটো খুব দুলছে মানে ভিতরে কোনো ব্রা নেই।
নিশা ঢুকে আমার দিকে হাত বাড়িয়ে দিতেই আমি এক ঝটকায় ওকে আমার বুকে টেনে নিয়ে চুমু খেতে লাগলাম আর দু হাতে ওর পাছার বড় বড় দুটো  বল টিপতে লাগলাম বেশ নরম ওর পাছার দুটো পার্ট। পায়েল দেখে আমাকে বলল - খুব ভালো গেস্ট এন্টারটেইন করছো তুমি।
আমি - তা গুদ মারাতেই তো এসেছে আর তার জন্য এটাই সব থেকে পারফেক্ট রিসেপশন। নিশা ঠোঁট ছাড়িয়ে নিয়ে বলল - একদম ঠিক বলেছো  আমার গুদ তো কেঁদে ভাসছে সেই পরশু থেকে।  যখন তুমি আমার মাই টিপে দিলে তারপর থেকে কি অসহ্য সেক্স উঠেছে যে কি বলবো আঙ্গুল দিয়ে খেঁচেও জ্বালা কমেনি।  আমি - এবার আমার বাড়া দিয়ে ঠাপিয়ে গুদের জ্বালা মিটিয়ে নাও। পায়েল দরজা বন্ধ করে এসে সব খুলে  ফেলে নিশার কাছে এসে বলল - এই মাগি চোদাবি কি নাইটি পড়ে খোল এগুলো। নিশা নিজেই নাইটিটা খুলে ফেলল ভিতরে প্যান্টিও নেই। আর এর থেকেই বোঝা যাচ্ছে যে ওর গুদের কতখানি জ্বলুনি ধরেছে।  নিশা এবার আমার বেল্ট খুলে প্যান্ট নামিয়ে দিয়ে জাঙ্গিয়ার উপর দিয়ে বাড়ার উপরে চুমু খেতে লাগলো। তাই দেখে পায়েল বলল - এই আগেতো জাঙ্গিয়াটা খুলবে তারপর চুমু খাও বা চুষে খাও।  নিশা এবার জাঙ্গিয়া খুলে  দিলো আর বাড়া ধরে অবাক হয়ে দেখে বলল - আমি অনেক গুলো বাড়া গুদে নিয়েছি কিন্তু এটাই আমার দেখা বড় আর মোটা বাড়া। তারপর পায়েলের  দিকে তাকিয়ে বলল - তোমার বর মশাইয়ের বাড়ায় আমার গুদে ঢুকেছে তোমাকে বলবো বলবো করেও বলা হয়ে ওঠেনি।
পায়েল শুনে বলল - গান্ডু আমাকে ঠিক মতো চুদতে পারেনা আবার তোমার গুদে বাড়া দিয়েছে আমি মজা দেখাচ্ছি। আমি শুনে বললাম - দেখো  সে ভালো চুদতে  পারুক আর নাই পারুক অন্য গুদের প্রতি সবারই ঝোক থাকে যেমন প্রায় সব মেয়েরই অন্য পুরুষের বাড়া গুদে নেবার ইচ্ছে থাকে  কেউ লজ্জায় করতে পারেনা আবার  কোনো পুরুষ যদি জোর করে চুদে দেয় তো বাধাও দেয়না। নিশা আমার মুখের দিকে তাকিয়ে বলল - তুমি ঠিক বলেছো পায়েলের বর আমাকে জোর করে নাইটি উঠিয়ে গুদে বাড়া পুরে দিয়েছিলো।  আমি প্রথমে বাধা দিয়েও গুদে বাড়া ঢোকাতে  আর কোনো বাধা দেইনি। নিশার কথা শুনে বললাম - দেখলে তো পায়েল।  আবার আমি যদি জোর করে তোমাকে চুদে দিতাম প্রথমে তুমি বাধা দিতে কিন্তু একটু বাদেই তোমার গুদে রস কাটতে শুরু হতেই তোমারো চোদা খাবার ইচ্ছে হতো।  সুতরাং তোমার বরকে তুমি কিছুই বলবে না।  পায়েল আমার কথা শুনে বলল - ঠিক আছে আমি কিছু বলবোনা।  তা এখন কি শুধু কথাই হবে নাকি চোদাচুদি শুরু করবে।  নিশা কিন্তু ওর কথা বলে আবার আমার বাড়া চুষতে লেগেছে।  আমিও ওর দুটো মাই ধরে টিপতে টিপতে বোঁটা দুটোকে মুচড়িয়ে দিতে লাগলাম।  নিশা আমার আক্রমণে খুব উত্তেজিত হয়ে মুখ থেকে বাড়া বের করে বলল - বোকাচোদা নে দেখি এবার আমার গুদে ঢুকিয়ে গুদ  মেরে মেরে থেঁতো করেদে।  আমি শুনে কিছু বললাম না কিন্তু ওকে বিছানায় উপুড় করে শুইয়ে ওর পাছা উঁচু করে ধরতেই বলল - এই আগে আমার গুদে দাও এখুনি আমার পোঁদ নিয়ে পড়োনা তাহলে।  আমি বললাম - না না তোমাকে পিছন থেকে চুদবো আর তোমাকে না জিজ্ঞেস করে পোঁদ মারবোনা। এই কথা বলতে বলতে বাড়ার মুন্ডিটা ওর গুদের ফুটোতে লাগিয়ে একটা ঠাপ দিলাম আর তাতে একটু খানিই ঢুকলো আর তাতেই নিশা - ইস ইস শালা কি বাড়া বানিয়েছিস রে আমার গুদে চিরে গেলো মনে হয়ে।  পায়েল ওর কথা শুনে বলল - ওরে মাগি গুদে তো সবে বাড়ার মুন্ডিটা ঢুকেছে এতেই তোর অবস্থা খারাপ হয়ে গেলো পুরো বাড়াটা ঢুকিয়ে যখন ঠাপ মারবে তখন কি করবি রে। আমি কিন্তু থিম নেই ধীরে ধীরে পুরো বাড়াটাই ওর গুদে ঢুকিয়ে ওর কোমর ধরে ঠাপ দিতে লাগলাম।  বেশি চোদা খায়নি এই গুদ বেশ টাইট।  প্রথমে ঠাপাতে কষ্ট হলেও একটু বাদেই বেশ পিচ্ছিল হয়ে ঠাপ দিতে কোনো অসুবিধা হলোনা।  আমার ঠাপ খেয়ে নিশা বলতে লাগল - ওরে তুই কোথায় ছিলিরে এমন চোদা আমার বাপের জন্মে খাইনি চোদ চোদ আমাকে চুদে চুদে আমার গুদ ঢিলে করে দে, আমাকে তোর ছেলের মা বানিয়ে দে রে রে রে রে রে বলতে বলতে প্রথম রস ছেড়ে দিলো।  আমি আরো কিছুক্ষন ঠাপালাম কিন্তু নিশা ওর পাছা আর উঁচু করে রাখতে পারলোনা ধপ করে বিছানায় পড়ল আর তাতেই ওর গুদ থেকে আমার বাড়া বেরিয়ে গেলো। নিশা হাঁপাতে হাঁপাতে  বলল - খুব সুখে পেয়েছি প্রথম চোদাতেই এবার পায়েলকে করো।
Like Reply
#13
পর্ব-১২
আমি বাড়া ধরে নাচাতে নাচাতে পায়েলের কাছে গেলাম।  পায়েল মেঝেতেই দুই পা উর্ধ মুখী করে আমাকে বলল চলে এসো ফাকার বয় ফাক মি এজ  ইউ  লাইক। আমিও আর দেরি না করে ওর গুদে বাড়া ঢুকিয়ে ওর বুকে শুয়ে ওর মাই খেতে খেতে ঠাপাতে লাগলাম।  পায়েল নিশার চোদা দেখতে দেখতে  গুদে আঙ্গুল চালিয়ে একবার রস খসিয়েছে তাই খুব বেশিক্ষন ঠাপাতে হলোনা।  আমার ভয় ছিল যে পায়েলকে সুখ দিতে পারবো কিনা।  কিন্তু পায়েল পর পর দুবার রস ছেড়ে দিলো আর আমিও আর ধরে রাখতে না পেরে আমার মাল ওর গুদে উজাড় করে ঢেলে দিলাম।  আমার মালের ছোঁয়ায় পায়েল সুখের চোটে বলতে লাগল আমি আমার বরকে ডিভোর্স দিয়ে তোমাকে বিয়ে করবো আমাকে তোমার বৌ করে নাও আর যখনি সুযোগ পাবে আমার গুদে পোঁদে বাড়া ঢুকিয়ে দিও। আমি শুনে বললাম - আমি কোনো ছেলের সংসার নষ্ট করতে  পারবোনা তার থেকে যখন তোমার সুবিধা হবে আমার কাছে চুদিয়ে নিও। আগে আমাকে একটা ফ্ল্যাট নিতে হবে তারপর তোমরা আমার ফ্ল্যাটে গিয়ে চোদাতে পারবে। শুনেই নিশা বলল - তুমি কি ফ্ল্যাট কিনতে চাও না রেন্টে নেবে ? আমি - দেখো আমার এখনো অতো টাকা হয়নি যে ফ্ল্যাট কিনবো। নিশা শুনে বলল - কেন বললাম বলোতো আমার খুব চেনা একজনের ফ্ল্যাট আছে আমার পাশেই।  আমার ফ্ল্যাটের নম্বর ১১০৩ আর তারপরেই ১১০৪ ওটাই খালি আছে।  বলেছে বিক্রি করে দেবে। তবে ওদের বলে দেখতে পারি যদি রেন্টে দেয়। নিশাকে বললাম - দেখো বলে দুবছর বাদে না হয়ে  কিনে নেবো।  নিশা - ঠিক আছে আমি আজকেই রাতে ওদের সাথে কথা বলব।  আমি জিজ্ঞেস করলাম - কে হয় তোমার ওই ফ্ল্যাটের ওনার ? নিশা - আমার কাজিন সিস্টার বিয়ের পরেই ও ওর বরের সাথে নিউইর্য়ক চলে গেছে আর দেশে ফিরবে না  বেড়াতে আসা ছাড়া। নিশা যে কখন অনলাইনে খাবার অর্ডার করেছিল জানিনা কিন্তু একটু বাদেই দরজার বেল বাজতে নিশা নাইটি পড়ে দরজা খুলে দিতে একটা ছেলে  বড় একটা প্যাকেট ধরিয়ে চলে গেলো। আমরা তিনজনে রাতের খাওয়া খেয়ে নিলাম।  গেস্ট হাউসে ফিরে ঘুমিয়ে পড়লাম।
সকালে উঠে রেডি হয়ে পায়েলকে ফোন করলাম।  পায়েল ফোন করে বলল যে ও রেডি আমি একটা ক্যাব নিয়ে পায়েলের এপার্টমেন্টের কাছে গিয়ে ওকে তুলে গেলাম প্রথম ব্যাংকে।  যাবার সময় ফাইলটা খুলে আবার চোখ বুলিয়ে নিলাম।  ব্যাংকে ঢুকে আইডি কার্ড দেখে সব এমপ্লয়ি একটু ঘাবড়িয়ে গেলো।  ইন্সপেকশন হবে জানতো কিন্তু এতো তাড়াতাড়ি হবে ওরা ভাবতে পারেনি। ম্যানেজারের কেবিনে গিয়ে ঢুকলাম।  দেখি উনি একজন মহিলা।  আমার দিকে তাকিয়ে জিজ্ঞেস করলেন - আপনারা কে ? আমার আইডি কার্ড দেখে চেয়ার ছেড়ে উঠে দাঁড়িয়ে বলতে লাগলেন - দেখুন যা হয়েছে এতে আমার কোনো দোষ নেই আমি কিছুই জানিনা।
আমি জিজ্ঞেস করলাম - আপনি কতদিন এই ব্রাঞ্চে কাজ করছেন?
ম্যানেজার - এই ৭ বছর হলো আমি এখানে আছি।
আমি ফাইল দেখে জেনেছি যে ওনার পার্সোনাল নামে  কোনো কমপ্লেইন নেই আর ওনার কথা শুনে মনে হচ্ছে যে এই কন্সপিরেসি অন্য কারোর।
বললাম - আপনার একাউন্ট্যান্ট আর কেশিয়ারকে ডেকে পাঠান।
উনি দুজনকে ডেকে নিলেন। আমি একাউন্টান্টকে জিজ্ঞেস করলাম - এই যে ডিস্ক্রিপেনসি হয়েছে এ ব্যাপারে আপনি কি জানেন।
উনি বেশ ঘাবড়ে গিয়ে বললেন - আমি এর কিছুই জানিনা। 
শুনে বললাম - তাহলে তো আপনার একাউন্ট্যান্ট পোস্টে থাকায় উচিত নয় কি ভাবে আপনি চাকরি পেয়েছেন ?
উনি বললেন - সবাই যে ভাবে চাকরি পায় সেভাবেই পরীক্ষা দিয়ে।
আমি - ২০০ কোটি টাকার হিসেব পাওয়া যাচ্ছে না কেন এর জবাব তো আপনাকেই দিতে হবে আর সোজা কোথায় যদি না বলেন তবে প্রথমে আপনাকে  ডিসমিস করা হবে আর হাজতে যেতে হবে। আমি আর ওকে কিছু জিজ্ঞেস না করে লোকাল থানায় ফোন করে নিজের পরিচয় দিয়ে আসতে বললাম।  থানার ওসি বললেন যে উনি অন্য একটা কাজে আছেন এক ঘন্টা সময় চেয়ে নিলেন।
এবার একাউন্ট্যান্ট ভদ্রলোক এবার ভেঙে পড়লেন বললেন - আমি সব কথা বলছি পুলিশে দেবেন না আমাকে লোক জানাজানি হলে আমাকে সুইসাইড করতে  হবে। 
আমি - তাতে আমার কিছুই যায় আসেনা আপনার সব কথা শোনার পরে বাকি প্রসেস করব তবে আপাতত টেম্পোরারি সাসপেনশন লেটার রিসিভ করুন।  আমি আগেই তৈরী করে এনেছিলাম এখানে এসে আমি সই করে ওনাকে দিলাম বললাম - নিজের নাম, ডেজিগনেসন  আর এমপ্লয়ি নাম্বার বসিয়ে সই করুন আর এক কপি আমাকে দেবেন।  দু কপি লেটার নিয়ে পরে দেখে সব কিছু লিখে আমার কাছে এক কপি দিলেন।  দেখলাম ওর নাম দীপক শর্মা।  আমি দীপক কে বললাম - আপনি আমাকে না জিজ্ঞেস করে কোথাও যাবেন না আর সেটা করলে আপনি নিজের বিপদ ডেকে আনবেন। দীপক শর্মা বেরিয়ে গেলো।  এবার ক্যাশিয়ারকে জিজ্ঞেস করলাম আপনি জানতেন ? উনি বললেন জানতাম আর আমিই কমপ্লেন করেছি অনেকবার আর আজকে আপনি এলেন। আমি বললাম - কোনো প্রমান আছে আপনার কাছে ?
উনি বললেন - সব প্রমাণই আছে আমার কাছে আপনাকে দেখাতে পারি। আমি দেখতে চাইলে আমাকে একটা ফাইল বের করে দিলো আর সেগুলি দেখেই  বোঝা গেলো যে দীপক শর্মাই আসল দোষী ওকে ছাড়া যাবেনা।
ম্যানেজার মহিলা বললেন - দেখুন আমার সন্দেহ ওর ওপরেই ছিল কিন্তু কোনো প্রমান আমার হাতে ছিলোনা আর তাছাড়া সুশীল বাবু আমাকে দেখতে চেয়েছিলে  কিন্তু দেখার সময় করে উঠতে পারিনি।
আমি বললাম - দোষ যেই করুক জবাব কিন্তু আপনাকেই দিতে হবে কাজে গাফিলতি করার জন্য।  শুনেই ওনার চোখে সজল এসে গেলো। পায়েল আমার দিকে তাকিয়ে  বলল - কেন ওনাকে টেনশন দিচ্ছ  ওনার কি দোষ ?
আমি - কেননা উনি এই ব্রাঞ্চের চার্জে আছেন আর ইটা ওনার দায়িত্ত সব দিক দেখার এমনি এমনি ম্যানেজার হওয়া যায়না।
Like Reply
#14
পর্ব-১৩
আমি ম্যানেজার মহিলাকে বললাম - আপনি এখুনি ভেঙে পড়বেন না আমি দেখছি কি করা যায়।  তবে আপনাকে একটা ডিক্লারেশন দিতে হবে।  একটা সাদা কাগজে লিখে দিন আমাকে। শুনে উনি বললেন - কি লিখতে হবে যদি একবার বলেন তো।
ওনার কথা শুনে আমি নিজেই একটা ড্রাফট করে দিলাম শুধু ওনাকে ওনার নাম ডেজিগনেশন আর এমপ্লয়ি নম্বর লিখতে হবে। দশ মিনিটের মধ্যে আমাকে লেটার বানিয়ে দিলেন।  ওনার নাম ঝিলিক গুপ্তা ইউপির লোক মনে হচ্ছে। সবটা দেখে নিয়ে ওনাকে বললাম - এখুনি কোনো টেনশন নেবার দরকার নেই আমার সাধ্য মতো চেষ্টা করবো যাতে আপনার সাসপেনশন না হয়। ঝিলিক আমার ফোন নম্বর নিলো আর ওর নম্বর আমাকে দিলো।  আমি বললাম যে আমি কি আপডেট হচ্ছে জানাবো।
একটু বাদেই পুলিশ এসে গেল দিপক শর্মাকে দেখিয়ে বললাম যে ওনাকে এরেস্ট করে নিয়ে চলুন। কাজ হয়ে যেতে আমি আর পায়েল সোজা নিজের অফিস চলে এলাম।  বিভাস বাবুকে রিপোর্ট দিতে উনি ভালো করে দেখে বললেন - দারুন কাজ করেছো।  দীপক শর্মার ১০ বছরের জেল তো হবেই।  কালকে কিন্তু আর একটা ব্যাংকে যেতে হবে।  আমি শুনে বললাম - লাঞ্চের পরেই তো যেতে পারি আবার কালকের জন্য কেন ফেলে রাখবো স্যার।  বিভাস - আজকেই যেতে চাও তো আমার কোনো আপত্তি নেই।  পায়েলের দিকে তাকিয়ে বললেন - কি তোমার আপত্তি আছে ?
পায়েল - না না স্যার সুমনের সাথে গেলে আমারও অনেক অভিজ্ঞতা হবে।  ও নতুন হলে কি হবে ট্রেনিংটা ও খুব মন দিয়ে করেছে।
আমরা দুজনে খেতে এলাম।  খেতে খেতে কথা চলতে লাগলো।  পায়েল বলল - তোমার ওই ঝিলিক কে কেমন লাগলো ?
আমি - কেমন লাগবে তবে একটা ব্যাপার ভেবে আমি আশ্চর্য হচ্ছি এতো কম বয়েসে ও ম্যানেজার হলো কি ভাবে।
পায়েল - মানে ওর কম বয়েস দেখে কি লোভ হচ্ছে ?
আমি-দেখো কাজের সময় আমি এসব কথা ভাবি না যখন দেখেছিলাম ওকে তখন কিছুই ভাবিনি কাজ ছাড়া।  তবে এখন মনে হচ্ছে যে মালটা বেশ সেক্সী বিছানায় ভালো খেলতে পারে।
পায়েল - চেষ্টা করে দেখতে পারো যদি পটে যায় তো তোমার লাভ।
খাওয়া শেষ করে আবার আমরা বেরিয়ে পড়লাম আর এক ব্রাঞ্চের উদ্দেশ্যে। সেখানে গিয়ে প্রথমেই ম্যানেজারের কেবিনে ঢুকে ওনাকে জেরা করে বুঝলাম  যে উনি খুব ঝানু মাল আর ওনার পলিটিক্যাল কনেকশন আছে।  কেননা উনি বার বার একজন মন্ত্রীর নাম নিচ্ছিলেন।  ওনার কথা শুনে  বললাম - দেখুন ও সব মন্ত্রীর কাজ নয় আপনি ওনার নাম বলে ছাড়া পাবেন যদি ভেবে থাকেন তো ভুল করছেন।  কালকেই আমি ওনার সাথে দেখা করে  সব খুলে জানাবো তখন দেখবো যে উনি আপনার জন্য কতটা করেন।
শুনে এবার ভীষণ ভেঙে পড়লেন বললেন - আমি সব টাকা ফেরত দিয়ে দেব আমাকে আপনি বাঁচান।
ওনার টাকার পরিমান অনেক বেশি প্রায় ৫০০ কোটি।আমি ওনাকে বললাম - নিয়েছিলেন কেন আর কোথায় রেখেছেন সব টাকা ?
বললেন - সব আমার বাড়িতেই আছে এখুনি চলুন আমি সব টাকা ফেরত দিয়ে দেব এক টাকাও খরচ করিনি।  ভেবেছিলাম রিটায়ার করার পরে যা করার করবো।  আমি শুনে জিজ্ঞেস করলাম - তা এভাবে কতদিন ধরে টাকা সরিয়েছেন ?
বললেন - টানা ২০ বছর আমি এই ব্রাঞ্চে আছি আর মাত্র এক বছর বাকি চাকরির। এখন আপনার ওপরেই আমার মোর বাঁচা  নির্ভর করছে।
শুনে বললাম - চলুন আপনার বাড়িতে দেখি কোথায় আর কি ভাবে টাকা রেখেছেন।  উনি সাথে সাথে আমার সাথে বেরিয়ে পড়লেন।  বিকেল পাঁচটা  বেজে গেছে।  পায়েল আমাকে বলল - সুমন তুমি ওনাকে নিয়ে যাও আমাকে ছেড়ে দাও আজকে আমার হাবি ফিরছে তাই চলে যাচ্ছি তুমি কিছু মনে করোনা।  আমি শুনে বললাম - ঠিক আছে আসল কাজ তো হয়েই গেছে এখন শুধু টাকা উদ্ধার করে ব্যাংকে দিলেই আমার কাজ শেষ। সুনীল মালহোত্রা  (ম্যানেজার)আমাকে নিয়ে সোজা ওনার বাড়িতে গেলেন।  সেখানে গিয়ে দেখি ওনার স্ত্রী আর মেয়ে রয়েছে। স্ত্রী চাবি দিতে আমাকে নিয়ে গেলেন একটা ঘরে। একটা বড় ওর্ড্রোব সরাতে দেখি আর একটা দরজা রয়েছে।  সেটা চাবি দিয়ে খুলে আমাকে বললেন - চলুন।
আমি ভিতরে গিয়ে অবাক হয়ে গেলাম বিশাল একটা গোডাউনের মতো ঘরটা আর তাতে সারি সারি দেওয়াল আলমারি এক এক করে খুলছেন আর তাই দেখে আমার চোখ ছানাবড়া হয়ে গেলো।  টাকার অঙ্কটা মুখে বলতে যতটা সহজ চোখের সামনে দেখলে তফাৎটা বোঝা যায়।  ভাবছি ভদ্রলোকের কলিজার জোর আছে এতো টাকার সাথে উনি ঘুমোন কি করে একটুও ভয় হয়না। কি জানি বাবা এদের মোনটা কি দিয়ে তৈরী।
আমি সুনীল বাবুকে বললাম - একটা ট্রাক লাগবে যে এগুলো ব্যাংকে ফেরত নিয়ে যেতে হবে।  ওনার মেয়ে ও স্ত্রীও ঘরে ঢুকে অবাক হয়ে গেলেন অতো  টাকা দেখে। এবার আমি মালহোত্রাকে বললাম - এবার তো আপনাকে জেলে যেতে হবে আর ব্যাংকের থেকে ডিসমিস লেটার পেয়ে যাবেন। সুনীল বাবু আমার পায়ের কাছে বসে বললেন - আমাকে একটু দয়া করুন আমি জানি আপনি চাইলেই আমাকে বাঁচাতে পারবেন আর আমার পেনশনটাও পাবো।
Like Reply
#15
পর্ব-১৪
আমি - ওসব পরে হবে আগে আপনি আপনার ব্যাংকে ফোন করুন টাকা গুলো ওখানেই রাখতে হবে আজকে, পরে ওটা রিজার্ভ ব্যাংকে জমা করে দেব। ওনার স্ত্রী আর মেয়ে এতক্ষনে সবটা বুঝে আমার পা জড়িয়ে ধরে বলল - ওনাকে এরেস্ট করবেন না তাহলে আমার দুজনে না খেতে পেয়ে মারা যাবো একটু দয়া করুন ওর পাপের  শাস্তি আমাদের দেবেন না।  আমার মনটা খুব খারাপ হয়ে গেলো।
সুনীল - না না আমার ব্যাঙ্কেই রাখুন আমি এখুনি ফোন করে থাকতে বলে দিচ্ছি শুধু এক বাড়ে এতো টাকা RBI তে পাঠাবেন না তাতে আমার চাকরি আর মানসম্মান চলে যাবে। আমার ব্যাংকের রেকর্ড দেখে জানতে পেরেছি গত কুড়ি বছরে তিন বার ডাকাতি হয়েছে আর সেই সময় পলিটিকাল কনেকশন থাকার জন্য উনি বার বার বেঁচে গেছেন।  কেননা ওই ডাকাতি ওনার ইনফরমেশন মতোই হয়েছে তার থেকেও অনেক টাকা উনি পেয়েছেন। ২ কোটি ডাকাতি হলে ১০ কোটি জানিয়ে বাকি টাকা নিজের ঘরে তুলেছেন আবার ডাকাতদের কাছ থেকেও ভাগ পেয়েছে।  এই সব খবর ব্যাংকেরই এক অবসর প্রাপ্ত কর্মচারী RBI কে জানিয়েছেন।
টাকা ট্রাকে তুলে ওই রাতেই ওই ব্রাঞ্চের লকারে রাখা হলো। লোকাল পুলিশকে জানানো হলো ব্যাপারটা, যাতে পুলিশ পাহারা থাকে আজকের রাতে। তারপর আমি ফিরে এলাম আমার গেস্ট হাউসে।  পায়েল আমাকে অনেকবার ফোন করেছে কিন্তু আমি ধরতে পারিনি।  ঘরে ঢুকে ওকে কল ব্যাক করলাম।  সবটা ওকে জানালাম শুনে পায়েল বলল - আমি থাকলে অতো টাকা দেখে অজ্ঞান হয়ে যেতাম না থেকে ভালোই করেছি।
পরদিন সকালে ব্যাংকে গিয়ে বিভাস কে সব বললাম। আর শুনে বললেন এতো অনেক বড় ক্রিমিনাল আজকেই ওকে এরেস্ট করতে হবে। শুনে আমি ওনার মেয়ে বৌয়ের ব্যাপারে বললাম। শুনে বিভাস জিজ্ঞেস করলেন - তুমি কি করতে বলছো ?
আমি বললাম - ওকে একটা ছোট কেস দিয়ে দিন - যেমন ইরেগুলার ডিপোজিট টু RBI তো কিছু কিছু করে টাকা আমাদের ব্যাংকে ট্রান্সফার করে  যদি চাকরি থেকে ভলিন্টিয়ারি রিটায়ারমেন্ট দেওয়া যায় তো ও পেনশন আর পিফ পেয়ে যাবেন।  তাতে করে ওনার ফ্যামিলি বেঁচে যাবে।  তবে সবটাই  আপনার উপরে নির্ভর করছে আপনি রিপোর্টটা কি ভাবে দেবেন।
বিভাস আমার কথা শুনে অনেক্ষন চুপ করে থাকলেন।  শেষে বললেন - তুমি যা বললে সে ভাবে করা যায় অরে এতে লিগ্যাল দিকটাও আমাকে দেখতে হবে যদি টার্মিনেট না করে তুমি যা বললে সে ভাবে ওকে অবসর দেওয়া যায়। তুমি এখন এসো  আমি আজকে সব দিক দেখে নিয়ে কালকে তোমাকে জানাবো।  তবে তোমার মানবিক দিকটাও আমাকে বেশ ভাবাচ্ছে ভাই তুমি অনেক উদার মনের ছেলে।  আর শোনো এখন থেকে  আমাকে আর তুমি স্যার বলবে না দাদা বলতে পারো।  আমি শুনে খুব খুশি হলাম বললাম - আমি প্রথম দিন থেকেই আপনাকে স্যার বলতে চাইনি কিন্তু  প্রটোকল ভাঙি কি করে। আপনি যখন বললেন এখন থেকে আমি দাদাই বলব আপনাকে।
সেদিন সোজা চিত্তরঞ্জন পার্কে গিয়ে নিশার ঘরের বেল বাজালাম।  নিশা সকালে আমাকে ফোন করেছিল দেখেও ধরতে ইচ্ছে করেনি। তাই ওর কাছে ক্ষমা চাইতে এলাম।  জানিনা রাগ করেছে কিনা।  দরজা খুলে আমাকে দেখে একগাল হেসে বলল - ফোন না করে তুমি যে নিজে এসেছো তাতে আমি খুব খুশি  হয়েছি।  আজকে কিন্তু তোমাকে এখানেই থাকতে হবে আজকে আমি তোমার এক রাতের বৌ হবো  কি থাকবে তো ?
ওর কথার মধ্যে এতটা আন্তরিকতা ছিল যে আমি না করতে পারলাম না। নিশা জিজ্ঞেস করল - পায়েলের সাথে দেখা করোনি ?
আমি - না না এইতো এলাম এটা জানতে যে কল ব্যাক না করার জন্য তোমার রাগ হয়েছে কিনা।
নিশা - না না আমি রাগ করিনি আমি পায়েলের কাছে শুনেছি তুমি কতটা টেনশনের মধ্যে ছিলে।   আগে একবার পায়েলের সাথে দেখা করে এসো  যদিও শুধু দেখা হবে চোদন হবে না আজকে শুধু আমাকে প্রাণ ভোরে চুদবে।
আমি হেসে পায়েলের ঘরের সামনে যেতেই দরজা খুলে গেলো এক ভদ্রলোক বেরিয়ে এলেন আমাকে দরজার সামনে দাঁড়িয়ে থাকতে দেখে জিজ্ঞেস করলেন।  কাকে চাইছেন ? আমি আমার পরিচয় দিলাম।  শুনে বললেন - অরে সুমন বাবু চলুন ভিতরে চলুন।  বলেই পায়েলকে ডাকতে লাগল।  পায়েল বসার ঘরে ঢুকে আমাকে দেখে বলল - বিভাস স্যার আমাকে একটু আগেই ফোনে সব বলেছে।  উনি তোমার কাজে খুব খুশি  আর তোমার মানবিক দিকটাও ওনাকে খুব নাড়িয়ে দিয়েছে।  আমাকে কি বললেন জানো বললেন - আমি এতো বছর কাজ করছি অনেক মানুষ দেখেছি কিন্তু সুমনের মতো একটাও দেখিনি। আর ও বললেন যে তোমার প্রস্তাবে উনি রাজি আছেন।  কি প্রস্তাব দিয়েছো ওনাকে তুমি?
বুঝলাম যে বিভাসদা পায়েলকে কিছুই বলেন নি তাই আমিও আর কিছু ভাঙলাম না , পরে ওকে কিছু একটা বুঝিয়ে দিলেই হবে।
আমি বললাম - না না সেরকম কিছুই নয় শুধু কাজের ব্যাপারে কয়েকটা সাজেশন দিয়েছিলাম। উনি ভেবে কালকে আমাকে জানাবেন বলেছেন। পায়েল আমাকে বসিয়ে ওর স্বামীর সাথে পরিচয় করিয়ে দিলো - যিনি হচ্ছেন আমার পতিদেব - ভাস্কর তোমার কথা ওকে অনেক বলেছি শুনে ও তোমার ফ্যান হয়ে গেছে। ভাস্কর এবার নিজেই বলল - তুমি করেই বলছি আমার থেকে তুমি ছোটই হবে।
আমি - না না আমার কোনো আপত্তি নেই। ভাস্কর - তোমার কথা পায়েলের কাছে শুনেছি আলাপ করার খুব ইচ্ছে ছিল আজকে সেটা হয়ে গেলো। শুনলাম তুমি দুটো খুব বড় কাজ করেছ একদিনে? আমি শুনে হেসে বললাম - ব্যাংক আমাকে মাইনে দেবে কাজ করার জন্য এর থেকে বেশি কিছুই আমি করিনি  শুধু আমার কাজ করেছি। পায়েল চা নিয়ে ঘরে ঢুকলো চা দিয়ে ভাস্করকে বলল - কি হলো তুমি বাজারে না গিয়ে  বসে পড়লে আড্ডা মারতে।  ভাস্কর - এইতো যাচ্ছি জানতো ভাই ঘরে কিছুই নেই না আনলে রাতের খাওয়া হবেনা , জানিনা অনেক রাত হয়ে গেছে  কি পাবো জানিনা। আমাকে বলে বেরিয়ে গেলো।  পায়েল এবার আমার গা ঘেঁষে মাই ঘষতে ঘষতে বলল - তুমি এলে কিন্তু আজকে কিছুই করা হবেনা।  আমি চা শেষ করে বললাম - আজকে নিশা আমাকে যেতে দেবেনা বলেছে যে আমার একদিনের বৌ হবে। 
Like Reply
#16
পর্ব-১৫
পায়েল মুখটা গম্ভীর করে বলল - যাও নিশার গুদটাই সারারাত ধরে মেরে দাও বলে আমাকে একটা চুমু দিলো।  আমিও ওর দুটো মাইতে একটু আদর করলাম। গুদের কাছে আঙ্গুল নিতেই দেখি গুদ রসে ভোরে গেছে।  বললাম - এসোনা একবার তোমার গুদ চুষে দি।  পায়েল দরজা লক করে  এসে ওর নাইটি কোমরে গুটিয়ে নিয়ে বলল - তাড়াতাড়ি চুষে দাও কখন আবার আমার বোকাচোদা স্বামী এসে যাবে। ওর গুদে চুষতে লাগলাম  আমার সারা মুখে ওর গুদের রসে মাখামাখি হয়ে গেলো।  দশ মিনিটেই ওর রস খোস্তে আমাকে ছেড়ে দিয়ে বলল তুমি এখুনি নিশার ঘরে যাও ওকে চুদো ভালো করে।  মেয়েটার কেউ নেই যে ওকে একটু সুখ দেবে। তোমাকে ওর খুব পছন্দ হয়েছে আমাকে সকালে বলছিলো সুমন ছেলেটা কি ভালো  একদিনের মধ্যেই কেমন আপন করে নিয়েছে আমাকে। আর শোনো তোমার ওর পাশের ফ্ল্যাট ভাড়ায় দেবে বলেছে।  এখন থেকে তুমি আমার প্রতিবেশী হোচ্ছ। পায়েলের ঘর থেকে বেরিয়ে নিশার ঘরের দরজা ঠেলতেই খুলে গেলো।  বুঝলাম আমার জন্য খুলেই রেখেছিলো। ঘরে ঢুকে নিশাকে ডাকতে ও দৌড়ে এসে আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলো।  আমি বললাম - কি খুব গরম হয়ে আছো মনে হচ্ছে ?
নিশা - তোমাকে দেখেই আমার গুদে ভিজে একসা বিশ্বাস না হলে দেখো।  আমি ওর নাইটি গুটিয়ে গুদে হাত নিয়ে দেখি যে সত্যিই ওর গুদে রস ভর্তি।  একটা আঙ্গুল গুদে ঢুকিয়ে নারাতেই ও হিসিয়ে উঠলো বলল - এই একবার ভালো করে চুদে দাওনা গো আমাকে।
আমার পায়েলের গুদ চুষে বাড়া দাঁড়িয়ে কটকট করছে গুদে ঢোকার জন্য।  তাই প্যান্ট জাঙ্গিয়া খুলে বাড়া ধরে বললাম নাইটি খুলে গুদ ফাঁক করে ধরো।  কথার সাথে সাথে নিশা নাইটি খুলে দিগম্বরী হয়ে সোফাতেই গুদ ফাঁক করে দিলো আমি ওর গুদে বাড়া পরপর করে ঢুকিয়ে দিলাম। নিশা - শালা এই গুদের জেলা আমি আর সইতে পারছিনা মারো আমার গুদটা যত জোরে পারো ফাটিয়ে দাও আমার গুদ।  আমি শুরু থেকেই বেশ জোরে জোরে ঠাপাতে লাগলাম। আর নিশা বেশ কয়েকবার রস খসালো। অনেক্ষন ঠাপানোর পর আমার মাল বেরোতে লাগল ওর গুদের ভিতরে।  নিশা আমার মালের গরম স্পর্শ পেয়ে আবার রস খসিয়ে দিলো।  আমি মাল ঢালার সুখে ওর উপরে নিজেকে ছেড়ে দিলাম। নিশা আমাকে জড়িয়ে ধরে আদর করতে লাগল।  বলল - তুমি একটা সত্যি করে পুরুষ।  তোমার ভিতরে ভালোবাসা মায়া -মমতা রয়েছে আর মানুষেকে খুব আপন করে নিতে পারো।  তোমার মতো যদি আমার বড় হতো তো আমি ধন্য হয়ে যেতাম।
আমি ওর কথার কি জবাব দেব।  চুপ করে থেকে ওর কানের কাছে মুখে নিয়ে বললাম - এই বোকাচুদি মাগি আমার যে খুব খিদে পাচ্ছে শুধু চুদ্লেই কি পেট ভরবে আমার।  নিশা - সরিগো খাবার রেডি আছে আমাকে ছাড়ো তোমাকে খেতে দি।  আমি ওর ওপর থেকে উঠে পরে সোফাতে বসলাম।  নিশা ল্যাংটো হয়ে ওর কিচেনে গেলো আর একটা প্লেটে চারটে স্যান্ডুইচ নিয়ে আমাকে দিয়ে বলল - এখন এগুলো খেয়ে নাও।  রাতে আমি চিকেন রেজালা  বানিয়েছি তার সাথে রুটি চলবে তো তোমার।
আমি - খেতে খেতে বললাম খুব চলবে।  আমারা দুজনেই ল্যাংটো নিশা উঠে গিয়ে একটা কাপড় ভিজিয়ে এনে আমার বাড়া মোছাতে লাগলো।
খাওয়া শেষ হতে দু  কাপ গরম কফি .নিয়ে এলো।  দুজনে কফি খেতে খেতে কথা হচ্ছিলো।  আমাকে নিশা জিজ্ঞেস করল - তুমি কবে শিফ্ট করবে এখানে ? আমি - সামনের মাসে এক তারিখে চলে আসবো।  ভাড়ার কথা হয়েছে ওনারের সাথে ? নিশা - আমার কাজিন কুড়ি হাজার বলেছে।  আমি শুনে বললাম - বেশ কম ভাড়াই বলেছে , এসব জায়গাতে মিনিমাম ভাড়া শুনেছি চল্লিশ হাজার।  নিশা - আমি ওকে বলেছি যে তুমি আমার কলকাতার বন্ধু আর সেই কারণেই কম ভাড়া বলেছে।  আরো বলেছে যখন তোমার কেনার ইচ্ছে হবে জানাবে। 
কফি শেষ করে উঠে দাঁড়াতে নিশা একটা বারমুডা নিয়ে এলো।  আমি দেখে বললাম - বারমুডা কোথায় পেলে তুমি ? নিশা - এগুলো আমি কিনেছিলাম  শখ করে যে বিয়ে পরে আমার বরকে দেব। আজকে তো তুমি আমার সত্যি করে বর তাই তোমাকে দিলাম।  হাতে নিয়ে দেখলাম বেশ দামি  কাপড়ের বারমুডা।  পড়ে ফেললাম।  নিশা বারমুডার উপর দিয়ে বাড়া ধরে নাড়িয়ে দিয়ে বলল - তুমি যখন চলাফেরা করবে তোমার বাড়া দুলবে  আর আমি তাকিয়ে দেখবো। নিশা জিজ্ঞেস করল - কি গো তুমি বিয়ে করবে না শুনলাম ? আমি - প্রথমে সেটাই ঠিক ছিল কিন্তু মা-বাবার কথা  চিন্তা করে রাজি হয়েছি। নিশা - বিয়ে তো কলকাতায় হবে আমাকে নিয়ে যাবে তো তোমার বিয়েতে ? আমি - তুমি আর পায়েল না গেলে আমি বিয়েই করবো না শুনে রাখো। নিশা আমাকে জড়িয়ে ধরে একটা হালকা চুমু দিয়ে বলল - লাভ ইউ ডিয়ার।  শুধু একটাই দুঃখ যে তোমাকে হারাতে হবে। আমি সাথে সাথে বললাম - কেন বিয়ের পরেও তোমাকে আর পায়েলকে ঠিক চুদব যদি তোমরা চুদতে না দাও তো আলাদা কথা।  নিশা - আমি যতদিন বাঁচবো ততদিন আমার গুদ খোলা থাকবে তোমার জন্য।  তোমার সাথেই আমার পরিপূর্ন চোদন হয়েছে।  বিয়ের পর পর আমার গান্ডু বর দুই একবার চুদেছে কিন্তু তাতে না ছিল ভালোবাসা না আদর।  একমাত্র তুমিই আমাকে আদর দিয়ে ভালোবেসে চুদেছো।  মোবাইল বাজছে দেখে প্যান্টটা হাতে নিয়ে দেখি মা ফোন করেছেন।  ফোন তুলতেই জিজ্ঞেস করলেন - কিরে খোকা শরীর ভালো আছে তো ? আমি - হ্যা মা আমার শরীর ঠিক আছে ; তোমরা কেমন আছো ? মা বললেন - আমরাও ভালো আছি আর শোন্ তোর জন্য তিনটে সমন্ধ এসেছে  আমি ফটো এনেছি কিন্তু কি করে ফোনে পাঠাতে হয় জানিনা তোর বাবা পাঠাচ্ছেন তোকে দেখে আমাকে জানাস।  দিল্লি থেকে আসতে পারলে ভালো হতো  তিনটে মেয়েকেই দেখে যেতে পারতিস।  আমি -মা আগে তোমরা ফটো পাঠাও দেখি আগে তারপর দেখবো কলকাতায় যাবো কিনা ছুটি নিতে হবে তো।  কবে ছুটি পাবো জানিনা বা আদৌ ছুটি আমাকে দেবে কিনা সেটাও জানিনা। মা ফোন রেখে দিলেন। নিশা আমাদের কথা শুনছিলো বলল - একবার তোমার বসকে বলে দেখোনা নিশ্চই তোমাকে ছুটি দেবেন। 
Like Reply
#17
পর্ব-১৬
আমি - আগে তো ফটো দেখি যদি দেখে ভালো লাগে তো ছুটির জন্য এপ্লাই করবো। ঘন্টা দুয়েক বাদে দুজনে রাতের খাবার খেয়ে নিয়ে বিছানায় গেলাম।  ওই রাতে নিশাকে দুবার চুদলাম একবার মিশনারি আর একবার ডগি পোজে।  সকালে ঘুম থেকে উঠে মুখ ধুলাম আমার ব্রাশ নেই কি করি।  দেখি নিশাও চোখ খুলে ল্যাংটো হয়ে গুদ ফাঁক করে শুয়ে আছে।  ওর ফাঁক করা গুদ দেখে আবার বিছানায় উঠে ওর গুদে মুখ লাগিয়ে চুষতে লাগলাম।  নিশা ওর কোমর তুলে তুলে গুদ চেপে ধরতে লাগল আমার মুখে।  ভালোকরে গুদ চুষে দিয়ে আমার খাড়া বাড়া ওর গুদে ঢুকিয়ে ঠাপাতে লাগলাম  আর ভালো করে ওর দুটো মাই চটকাতে থাকলাম।  নিশা সুখে বলতে লাগলো আমাকে চুদে চুদে মেরে ফেলো আমার মাই দুটো ছিঁড়ে ফেলো  বুক থেকে। ওর গুদ মেরে গুদের ভিতরে ঢেলে দিলাম আমার সব রস।
নিশা ঘড়ির দিকে তাকিয়েই উঠে পরে বলল এই এবার তোমাকে তো রেডি হতে হবে অফিস যেতে হবে না।  আমি নিশাকে বললাম - আমার ব্রাশ নেই দাঁত মাজবো কি ভাবে।  নিশা উঠে গিয়ে একটা নতুন ব্রাশ এনে আমাকে দিয়ে বলল এই ব্রাশটা আমার জন্য কিনেছিলাম তুমি এটা  দিয়ে ব্রাশ  করে নাও আমি পরে একটা কিনে নেবো।  তুমি রেডি হয়ে নাও আমি তোমার ব্রেকফাস্ট রেডি করছি।
আমি ব্রাশে পেস্ট লাগিয়ে সোজা বাথরুমে ঢুকে ব্রাশ করে একেবারে স্নান সেরে বেরোলাম।  কালকের জামা প্যান্ট পরে রেডি হতে না হতেই নিশা আমার ব্রেকফাস্ট নিয়ে হাজির।  খাবার টেবিলে আমাকে বসিয়ে ওমলেট আর টোস্ট খাইয়ে দিতে লাগলো।  আমিও ওকে খাইয়ে দিলাম।  নিশা খেতে চাইছিলো না বলল - আমার ব্রাশ করা হয়নি তুমি খাও।  আমি ওকে বললাম - তুমি না খেলে আমিও খাবো না।  তাই বাধ্য হয়েই ও খেতে লাগলো।  শেষে কফি খেয়ে ঘড়িতে দেখি আটটা কুড়ি।  নিশা আমাকে বলল - একটু দাড়াও তোমার জন্য ক্যাব বুক করে দিচ্ছি।  ক্যাবে করে অফিসে ঢুকলাম ঠিক ৮:৫০ অনেকে এখনো আসেনি।  ডিপার্টমেন্টে গিয়ে পায়েলের দেখাও পেলাম না।  সোজা বিভাসদার কেবিনে ঢুকলাম।  বিভাসদা আমাকে দেখেই বললেন - আমি এখুনি তোমাকে ডেকে পাঠাতাম।  বস আর এই রিপোর্টের একটা ড্রাফট করেছি তুমি দেখে আমাকে বলো ঠিক আছে কিনা।  আমি নিয়ে পরে দেখলাম যে একদম ঠিক আছে।  বিভাসদাকে ফেরত দিয়ে বললাম একদম আমি যা চেয়েছিলাম সেরকমই হয়েছে। বিভাসদা বললেন - শোনো আজকে সেকেন্ড হাফে তুমি একবার মালহোত্রার বাড়িতে যাবে তার আগে ভলেন্টিয়ারি রিটায়ারমেন্টের প্রিন্টেড ফর্ম আছে সেটার দু কপি নিয়ে যেও সাথে একটা কপি ওকে দিয়ে সই করিয়ে নিয়ে আসবে।  কালকে শনিবার আমাকে সোমবার দিলেই হবে। আমিও ঘর নেড়ে ওনার কোথায় সায় দিলাম।
ড্রাফট নিয়ে এসে দেখি পায়েল এসে গেছে ওকেই দিলাম ড্রাফট টাইপ করতে।  পায়েল ড্রাফটটা দেখে বলল আজকেই সব করে ফেলবে তুমি পারো বটে কাজ করতে। আমি - হেসে বললাম ড্রাফট আমি করিনি বিভাস স্যার করেছেন।
পায়েল আর কিছু না বলে সিস্টেমে বসে ফাইনাল করতে লেগে গেল।  আমার সাথে পাল্লা দিয়ে ওর কাজের গতিও বেড়ে গেছে।  দশ মিনিট বাদে আমার টেবিলে এসে লেটারটা ধরিয়ে দিয়ে বলল - একবার দেখে নাও কোনো ভুল আছে কিনা।  আমি চোখ বুলিয়ে বললাম - এবার এটা  বিভাস স্যারকে দিয়ে সই করিয়ে নিয়ে এসো। পায়েল চলে গেলো সই করিয়ে নিয়ে সাথে একটা ভলেন্টিয়ারি রিটায়ারমেন্টের দুটো ফর্ম নিয়ে এলো।
আমাকে দিয়ে বলল স্যার সই করে দিয়েছেন দুটোতেই আর বলেছেন বেরোবার আগে একবার ওনার সাথে দেখা করে যেতে।
পায়েল এবার খুব নিচু গলায় জিজ্ঞেস করল - কি কালকে কবর চুদলে গো নিশাকে ?
আমি - রাতে তিনবার আর সকালে একবার।  পায়েল - তুমি ঠুকতেও পারো আমার বোকাচোদা বর একবার চুদেই কেলিয়ে গেলো আমার রস খসাতেও পারলোনা।  ভাগ্গিস তুমি গুদ চুষে রস খসিয়ে দিয়েছিলে একবার।
লাঞ্চ সেরে বিভাসদার কেবিনে গিয়ে বললাম - আমি এখনই বেরোচ্ছি।  আর একটা কথা আপনাকে বলে রাখি যদি আমার ছুটি নেবার দরকার পরে আমিকি ছুটি পাবো ? বিভাস - কেন কি হয়েছে বাড়িতে কি কারোর শরীর খারাপ ?
আমি - না না বাড়ি থেকে বিয়ে করার জন্য খুব চাপ দিচ্ছে তাই হয়তো দুদিনের জন্য বাড়ি যেতে হতে পারে।
বিভাস - এই কথা আমি এখুনি তোমাকে বলে দিলাম শুক্রবার রাতেই ফ্লাইটে চলে যেও সোমবার রাতে ফিরে মঙ্গলবার অফিসে চলে আসবে। 
আমি শুনে বললাম - এই কদিন মাত্র ?
বিভাস - অরে বাবা বিয়ের জন্য কি তোমার ছুটি লাগবে না তাই এখন শুধু একদিন সিএল নাও পরে ইয়েল নিও।
আমি খুশি হয়ে বললাম - আমার বিয়েতে আপনাকেও কিন্তু যেতে হবে।
বিভাস - আমার যাবার তো খুব ইচ্ছে কিন্তু আমার পরেই এখানে তোমার স্থান তাই দুজনেই ছুটি নিলে ডিপার্টমেন্টের অবস্থা কি হবে ভেবেছো।
আমি একটু অবাক হয়ে বললাম - ঠিক বুঝলাম না আপনার পরেই আমার স্থান !
বিভাস হেসে বললেন - ওই ঝা তোমাকে তো দেওয়াই হয়নি সুখবরটা তোমার প্রমোশন হয়ে গেছে সোমবারই তোমার প্রমোশন লেটার পেয়ে যাবে  আগে সেই চিঠিটা দেখো তারপরে আমাকে বোলো আমি যে কথাটা বললাম সেটা ভুল না ঠিক। শুনে আমার মনটা আনন্দে ভোরে গেলো বললাম  - এসবই আপনার জন্য হয়েছে অন্য কেউ থাকলে হতোনা।
বিভাস - সেটা ঠিক তবে আমি যোগ্য মানুষকেই তার পুরস্কার দিচ্ছি। গভর্নরের approva এসে গেছে আর এখন সেটা পার্সোনাল ডিপার্টমেন্টে গেছে আজকে বিকেলেই চলে আসবে আমার কাছে।  আর তুমি পাবে সোমবার।
[+] 1 user Likes gopal192's post
Like Reply
#18
পর্ব-১৭
আমি বিভাসদাকে বলে বেরিয়ে সোজা মালহোত্রার বাড়িতে গেলাম।  বেল বাজাতে ওনার স্ত্রী দরজা খুলে আমাকে ভিতরে নিয়ে গেলো।  বসিয়ে জিজ্ঞেস করল - স্যার কিছু করতে পারলেন ?
আমি - হ্যা আর সে কারণেই আমার এখানে আসা।  এরমধ্যে ওনার মেয়েও চলে এসেছে আমাকে দেখে সোজা আমার পায়ের কাছে বসে পা জড়িয়ে ধরে  কাঁদতে লাগলো বলল - আমাদের যা করতে বলবেন আমার করবো তবুও আমার বাবাকে বাঁচান আপনি।  আমি ওকে উঠিয়ে  আমার পাশে বসিয়ে  ওর মাথায় হাত বুলিয়ে বললাম - তুমি কোনো চিন্তা করোনা সব ঠিক হয়ে যাবে।  তোমার বাবাকে ডাকো ওনার সাথে কথা বলতে হবে।  মেয়ে বলল - বাবা একটু বেড়িয়েছেন একটু আগেই বলে গেছেন যে ঘন্টা তিনেক সময় লাগবে।
আমি - মুশকিল আমাকে অতক্ষণ অপেক্ষা করতে হবে।  মিসেস মালহোত্রা বললেন - দাঁড়ান  ওকে একটা ফোন করে বলি একটু তাড়াতাড়ি আসতে।  উনি ফোন করে বলতে মিসেস মালহোত্রা আমার কাছে আমার বাঁ দিকে বসে বললেন - নিন উনি আপনার সাথে কথা বলবেন।
আমি - বলুন কি বলবেন।  মালহোত্রা - দেখুন আমি জানি আমাকে পুলিশ এরেস্ট করবে আজকেই তাই আমি চলে যাচ্ছি।
আমি - অরে বাবা কে বলেছে আপনাকে পুলিশ এরেস্ট করবে কিছুই হবে না আমি সব ব্যবস্থা করেই এসেছি শুধু আপনাকে ভলেন্টিয়ারি রিটায়ারমেন্টের  এপ্লিকেশন সই করতে হবে আর তাতে আপনার কোনো টাকা পয়সা আটকাবে না।
শুনে মালহোত্রা বললেন - আপনি ঠিক বলছেন ? আমি - আমি সিরিয়াস  ব্যাপারে কখনো মিথ্যা বলিনা চাইলে আপনার মেয়েকে জিজ্ঞেস করুন  ও আপনাকে পরে শোনাবে।  আমি চিঠিটা ওর মেয়েকে দিলাম সে পরে সবটা ওর বাবাকে বলতে উনি বললেন - আমি এখন অনেকটা  দূরে এসে গেছি।  ঠিক আছে আমি যত তাড়াতাড়ি পারছি কলকাতায় ফিরছি। ফোন কেটে দিলেন। ওর মেয়ের দিকে তাকিয়ে ওর সারা শরীরে চোখ বুলাতে লাগলাম। সুন্দর দেখতে শরীরের মধ্যে একটা বিশেষ আকর্ষণ অনুভব করছি।  বুকটা খুব উঁচিয়ে রয়েছে পাতলা জামার ওপর দিয়েই মাইয়ের বোঁটা বেশ বোঝা যাচ্ছে। আমাকে ওর মাইয়ের দিকে তাকাতে দেখে মিসেস মালহোত্রা -ওনাকে তোর ঘরে নিয়ে যা মিমি।  বুঝলাম মেয়ের নাম  মিমি।  মিমি আমার হাত ধরে বলল - চলুন আমার ঘর দেখবেন। আমি শুনে বললাম - সে যাচ্ছি কিন্তু শুধুই কি তোমার ঘর দেখবো ?
মিমি- আর কি দেখবেন বলুন আমি সব দেখতে রাজি।  কথা বলতে বলতে ওর একটা ঘরে ঢুকে দেখলাম যে এটা শোবার ঘর  আমাকে বিছানায়  দরজা বন্ধ করে দিলো বলল - কি দেখবেন বলুন?
আমি - তোমাকে দেখতে চাই দেখাবে আমাকে? মিমি - সব দেখবেন তো আমাকে সব খুলতে হবে তাইতো ?
আমি - সেট খুলতেই হবে তবে তার আগে আমি তোমাকে বলি তোমার ইচ্ছে না থাকলে কিছুই দেখতে হবে না।
মিমি - না না আপনি আমাদের জন্য এতটা করলেন আর আমি একটু আপনাকে খুশি করতে পারবোনা।  আমি নিজে থেকেই আমাকে আপনার হাতে তুলে দিচ্ছি আপনার যেমন খুশি আমাকে ব্যবহার করতে পারেন।  ওর কথা শেষ হবার সাথে সাথে দরজায় টোকা পড়ল।  মিমি দরজা খুলে দিতে মিমির মা ঢুকলেন হাতে একটা প্লেটে কিছু মিষ্টি আর চা নিয়ে।  আমাকে বললেন - আপনি একগুলো খেয়ে নিন তারপর আরাম করে বিশ্রাম করুন ওনার আসতে কিছুটা সময় তো লাগবেই।  আমার সামনে প্লেটটা রাখতে আমি একটা মিষ্টি তুলে নিয়ে বললাম - এখন আমার খিদে নেই আপনি নিয়ে এলেন তাই একটা মিষ্টি নিলাম আর সাথে চা। মিমির মা বেরিয়ে গেলেন প্লেটটা নিয়ে।  মিমি আবার দরজা বন্ধ করে দিলো।  আমার খুব কাছে এসে নিজের গোল গলার টিশার্ট খুলে ফেলল। ওর মাঝারি সাইজের মাই দুটো বেরিয়ে দুলতে লাগল।  খুব সুন্দর দুটো মাই দেখেই আমার হাত নিসপিস করছিলো হাত দেবার জন্য।  আমি চা খেতে খেতে ওর মাই দেখছিলাম।  মিমি আমাকে জিজ্ঞেস করল - ওর মাই দুটো হাতে তুলে আমাকে দেখিয়ে জিজ্ঞেস করল - এগুলো ভালো লেগেছে আপনার ? আমি - খুব সুন্দর তোমার মাই দুটো।  এবার মিমি স্কার্ট খুলে ফেলল শুধু প্যান্টি বাকি। গুদের কাছটা ভীষণ ফুলে রয়েছে আর গুদের চেরাটা বেশ বোঝা যাচ্ছে।  আমি চা শেষ করে পাশের টেবিলে কাপ নামিয়ে রেখে ওকে কাছে টেনে নিলাম আর ওর একটা মাই টিপে ধরে দেখলাম বেশ ডাঁসা বিশেষ হাত পড়েনি মনে হচ্ছে।  তাই মাইটা একটু টিপতে লাগলাম আর হাত নিয়ে গেলাম  ওর প্যান্টি ঢাকা গুদের কাছে।  প্যান্টির উপর দিয়েই গুদের চেরাতে আঙ্গুল বোলাতে লাগলাম।  মিমি  হিস্ হিস্ করে উঠলো বলল - দাড়াও প্যান্টি খুলে দিচ্ছি।  প্যান্টি খুলে দিতে ওর খোলা গুদটা বেরিয়ে ঝলমল করতে লাগলো।  একটাও লোম নেই গুদে।  যদিও আমার মনে হলো ওর বয়েস ১৭-১৮ হবে তও গুদ দেখে একদম কচি মনে হচ্ছে। আমি এবার আঙ্গুলটা গুদের চেরাতে চেপে ধরে  ঘষতে লাগলাম।  মিমি ওর দুই থাই চেপে ধরেছে হয়তো এটাই ওর প্রথম ওর গুদে কোনো পুরুষের হাত পড়েছে। মিমি আমার দু পায়ের ফাঁকে এসে দাঁড়াল  আর আমি মুখ নিয়ে ওর একটা মাইয়ের বোঁটা মুখে ঢুকিয়ে বোঁটার চারদিকে জিভ ঘোরাতে লাগলাম।  অব মাইয়ের বোঁটার চারিদিকে  খুব ছোট ছোট সোনালী লোমে ভর্তি আর কেমন যেন ঘামাচির মতো রয়েছে।  হয়তো ও ছোট বলে বা কোনো ছেলের মুখ ওর মাইতে  পড়েনি বলে।  আমার একশনে মিমির রিয়েকশন হলো আমার মাথা ওর মাইতে চেপে ধরা। এবার বোঁটা চুষতে লাগলাম।  যত চুষছি ততই ও তেতে উঠছে  আর মুখ দিয়ে না না রকম আওয়াজ করছে।  এবার ওর দু থাই অনেকটা ফাঁক করে ধরেছে আর আমি একটা আঙ্গুল ওর গুদের  ফুটোতে ঠেলে দিলাম।  মিমি প্রথমে -আঃ করে উঠলো পুরো আঙ্গুলটা ঢুকিয়ে আঙ্গুল চোদা করতে লাগলাম।  ফুটোটা বেশ খানিকটা খুলে গেলো।  বুঝলাম ওর গুদে বাড়া ঢোকানো যাবে। মিমি আমাকে জড়িয়ে ধরে সুখ নিতে লাগল আমি ওকে আমার কোলে তুলে নিলাম আর ও ওর দু মাই দিয়ে আমাকে জড়িয়ে ধরল।  আমি ওকে নামিয়ে  দিলাম কেনা ওর খোলা মাইয়ের স্পর্শ আমার খোলা বুকে নিতে চাই।  ও জিজ্ঞাসু দৃষ্টিতে আমার দিকে তাকিয়ে জিজ্ঞেস করল  - কি হলো আমাকে ভালো লাগছেনা তোমার ? আমি কোনো কথা না বলে আমার জামা গেঞ্জি খুলে প্যান্টের বেল্ট খুলে প্যান্ট নামিয়ে দিলাম।  ইতিমধ্যেই আমার বাড়া শক্ত হয়ে  রয়েছে আর জাঙ্গিয়ার উপর দিয়ে ভীষণ রকম উঁচু হয়ে উঠেছে।
Like Reply
#19
পর্ব-১৮
মিমি সেটা দেখে বলল - ওটাও খুলে নাওনা আমি একটু দেখি। আমি - ওকে জিজ্ঞেস করলাম তুমি আমার কি দেখবে ? মিমি - তোমার ল্যাওড়া দেখবো যদি আমার চুঁতে ঢোকে তো ঢুকিয়ে নেবো। আমি - যদি তোমার গুদে না ঢোকে তখন কি হবে ? মিমি- কেন আমার মা আছে ওর চুতে ঢুকিও। মানে মা-বেটি দুজনকেই চোদা যাবে।  আগেতো মেয়েকে লাগাই তারপর না হয় ওর মায়ের গুদ মেরে দেব।
আমি মিমিকে টেনে বিছানায় শুইয়ে দিয়ে জাঙ্গিয়া খুলে ফেললাম আর আমার সোজা দাঁড়িয়ে গেলো।  মিমি দেখে হাত বাড়িয়ে ধরে বলল - কি কিউট তোমার  ল্যাওড়া আমার চুতে ঠিক ঢুকিয়ে নেবো তুমি দাও। আমি ওর দুপায়ের মাঝে বসে পড়লাম আর বাড়া ধরে ওর গুদের চেরায় ঘষতে লাগলাম। কিন্তু মিমি অধৈর্য হয়ে বলল - ঢুকিয়ে দাও তোমার ল্যাওড়া। আমি শুনে বললাম - ঢোকাতে খুব লাগবে কিন্তু ভেবে বলো।
মিমি - লাগুক তুমি ঢোকাও।  আমি আবার একটা আঙ্গুল গুদের ফুটোতে ঢুকিয়ে দেখি রসে ভেসে যাচ্ছে ওর গুদ।  আঙ্গুলটা বের করে শুঁকলাম কোনো খারাপ গন্ধ নেই।  তাই ঠিক করলাম যে ওর গুদটা একবার চুষব।  মুখ চেপে ধরলাম ওর গুদে।  ওর কোঁঠ বা ক্লিটোরিস দেখতে পেলাম না। তবুও চাটতে আর চুষতে লাগলাম ওর গুদ।  মিমি পরিত্রাহি চিৎকার করছে - মার্ ডালো মুঝে আঃ আঃ করতে লাগল। আমি আর না চুষে এবার বাড়া ধরে  ওর গুদের ফুটোতে সেট করে একটু ঠেলে দিলাম দেখলাম ঢুকে গেলো মুন্ডিটা পুচ করে।  ভীষণ টাইট আবার একটু চাপ দিলাম তাতেও মিমি চুপ করে আছে  শেষে একটা বেশ জোর ঠাপ দিয়ে বাড়া পুরোটা গেঁথে দিলাম ওর গুদে। ওঃহহহ ভীষণ যন্ত্রনা হচ্ছে চুত থেকে বের করে নাও আমি পারছিনা। হঠাৎ দরজায় ধাক্কা পরল - কেয়া হুই বেটি।  আমি দরজা খুলে দিলাম মিমির মা ঢুকেই প্রথমে মেয়ের দিকে না তাকিয়ে আমার বাড়ার দিকে  তাকালো তারপর মেয়ের কাছে গিয়ে গুদের দিকে নজর দিয়ে দেখে যে একটু রক্ত বেরিয়েছে।  মিসেস মালহোত্রা বলল - কুছ নেহি হুয়া বেটি তু  লে সাক্তি।  উনি এবার আমার কাছে এসে বলল - বেশ বড় ল্যাওড়া তোমার মেয়ের প্রথম বার তো তাই ওর হাইমেন ছিঁড়ে একটু রক্ত বেরিয়েছে।  ওকে একটু রেস্ট দাও চাইলে তুমি আমার চুতে ঢোকাতে পারো। আমি ওকে টেনে ওর মেয়ের পাশে শুইয়ে দিয়ে ওর নাইটি  কোমরে তুলে দিলাম। মিসের মালহোত্রা মোটা মোটা দুটো থাই ফাঁক করে ধরে বলল - ঢুকিয়ে দাও আর চোদ মুঝে। আমিও আর দেরি না করে  ওর বিশাল গুদে আমার বাড়া ঠেলে দিলাম।  একটা মেয়ের জন্ম দিলেও ওর গুদ ততোটা ঢিলে লাগছেনা।  খুব করে ঠাপাতে লাগলাম  আর হাত বাড়িয়ে ওর কুমড়োর মতো দুটো মাইকে চটকাতে লাগলাম।  বেশ কিছুক্ষন ঠাপ খেয়ে বলতে লাগলো খুব সুখ হচ্ছে গো আমার বেরোবে  বেরোবে করে জল খসিয়ে দিলো। অনেকখানি বের করেছে।  মিমি দুচোখ ভোরে ওর মায়ের চোদানো দেখতে থাকলো। ওর আবার সেক্স  জেগেছে তাই একটা আঙ্গুল গুদে রেখে ঘষতে লেগেছে। মিমি খুব কাছে এসে দেখছে ওর মায়ের গুদে কি ভাবে আমার বাড়া ঢুকছে আর বেরোচ্ছে। আর থাকতে না পেরে মিমি আমাকে বলল - তুমি এবার আমাকে চুদে দাও চুত খুব চুলকোচ্ছে।  আমিও ওর কথা মতো  ওর মায়ের গুদ থেকে  বের করে মিমির গুদের ফুটোতে রেখে ছোট ছোট ঠাপে পুরোটা ঢুকিয়ে দিয়ে ওর দুটো মাই টিপতে লাগলাম।  ওর মা আমাকে বলল - তোমার পানি ওর চুতে দিও না আমার চুতে দিও।  আমিও ঘপাঘপ ঠাপ চালাতে চালাতে মাই দুটো টিপতে লাগলাম।  আমার মাল বেরোবার সময়  হয়ে এসেছে তাই বাড়া বের করে নিয়ে মিমির মায়ের গুদে ঠেলে দিয়ে গলগল করে মাল ঢেলে ভরিয়ে দিলাম।
ওর মায়ের চর্বি ঠাসা শরীরে শুয়ে থাকলাম কিছুক্ষন বেশ ভালোই লাগছে একদম ডানলোপিলো গোদি মনে হচ্ছে। মিমি আমার কাছে এসে আমার ওপরে শুয়ে পড়লো।  ওর মা এবার আমাকে বলল - এবার আমাকে ছেড়ে দাও আমার খুব জোরে সুসু পেয়েছে।  আমি উঠতে মিমি গড়িয়ে  পরে গেল বিছানায়। মিমির মা বেরিয়ে গেলো।  মিমি আমাকে নিয়ে ওর ঘরে ওয়াসরুমে ঢুকে গেলো আমার বাড়া ভালো করে জল দিয়ে ধুয়ে দিলো আর মুখে ঢুকিয়ে একটু চুষে দিলো।  হঠাৎ গুদের ওপরে হাত চাপা দিয়ে বলল - সরি সুসু করবো।  কমোডে বসে কোনো লজ্জ্যা না করে  সিইইইইইই করে হিসু করতে লাগল। হালকা হলদে জলের ধারা তীব্র বেগে বেরিয়ে কমোডে পড়তে লাগলো।
আমি আর মিমি ঘরে ঢুকে জামা কাপড় পড়ে বেরিয়ে এলাম। একটু বাদেই মালহোত্রা ঘরে ঢুকলো।  আমার সাথে হাত মিলিয়ে সামনের সোফাতে  বসল।  আমি লেটার গুলো দিলাম।  বেশ মনোযোগ দিয়ে পরে উঠে এসে আমার দু হাত ধরে বললেন - আমি যে কি ভাবে আপনাকে ধন্যবাদ  জানাবো বুঝতে পারছিনা।  শুনে আমি বললাম - আমি কিন্তু আপনাকে বাঁচানোর জন্য করিনি আপনার ফ্যামিলিকে বাঁচিয়েছি। এবার লেটারে  সিগনেচার করে আমাকে দিন এগুলো সোমবার প্রসেস করে দেব আর আপনি বুধবার আমার সাথে দেখা করবেন তাহলে আপনার হাতে  হাতে পেনশনের আর বাকি টাকা পয়সার অর্ডার লেটার দিয়ে দিতে পারবো।
মালহোত্রা শুনে খুব খুশি হয়ে বললেন - সরকারি অফিসে যে এতো দ্রুত কাজ হয় সেটা আমার জানা ছিলোনা।
আমি -দেখুন সব সরকারি কর্মচারী ফাঁকিবাজ হয়না। আর একটা কথা আপনার ব্রাঞ্চের ভোল্টে যে টাকা আছে তার একটা ভাগ আজকেই RBI তে ট্রান্সফার হয়ে গেছে। মোট চারবার ট্রান্সফার করতে হবে। সব কাজ মিতে যাবার পরে আমি আমার গেস্ট হাউসে চলে এলাম। ঘরে ঢুকে বিভাসদাকে ফোন করে সবটাই বললাম শুধু গুদ মারার কথা বাদ দিয়ে ওটা আমার উপরি পাওনা।
আমাকে স্নান করতে হবে জামা-প্যান্ট জাঙ্গিয়া খুলে পাশে রেখে দিয়ে সাওয়ারের নিচে দাঁড়িয়ে ভালো করে স্নান সেরে বেরিয়ে এলাম।  বারমুডা পড়ে বিছানায় সবে বসেছি দরজায় টোকা পড়ল।  উঠে খুলে দেখি গুরুং দাঁড়িয়ে সাথে একটা বছর ষোলোর মেয়েকে নিয়ে।  আমাকে দেখে বলল সাব আপকা রুম সাফ করেগি এ লেড়কি। আমি বললাম - করতে বলো।  মেয়েটা ঘরে ঢুকে ঝাড়ু করতে লাগলো।  আমি বিছানায় বসে ফোন দেখছিলাম।  বেশ কয়েকটা মায়ের মিস্ড কল রয়েছে। আমি মাকে ফোন করলাম - মা ধরে বললেন - শোন্ খোকা তুইকি এই রবিবার কলকাতায় আসতে পারবি ? আমি - কেন মা ? শুনে বললেন -তুই এলে একবার মেয়ে দেখতে যেতাম।  তিনটে মেয়েকে দেখতে হবে জানিনা একদিনে হবে কিনা। আমি বললাম - কালকে অফিসে থেকে ঘরে এসে তোমাকে ফোনে জানাবো।  মা বললেন - জানাস কিন্তু তুই জানালে আমি মেয়ের বাড়িতে ফোন করে বলে দেব। আরো কিছু কথার পরে আমি ফোনটা রেখে দিলাম।  মেয়েটা চুপ করে দাঁড়িয়ে আছে।  আমি ওকে জিজ্ঞেস করতে বলল - যে বিছানার চাদরটাও বদলে দেবে।  বাধ্য হয়ে আমাকে নামতে হলো।  একটা টিশার্ট গলিয়ে নিয়ে বাইরে এলাম।  সিগারেট খেতে ইচ্ছে করছে তবে তার থেকেও যেটা বেশ মনে হচ্ছে এখন কিছু খাওয়া দরকার।  নটা বেজে গেছে।  গুরুং কে দেখে ওকে খাবার আনার জন্য টাকা দিলাম।  ওকে জিজ্ঞেস করলাম।  তুই খাবিনা ? গুরুং - হা সাব লেকিন মেরে পাস্ জাদা পয়সা নেহি হ্যা উস লেড়কিককে লিয়ে ভি খানা লানা পড়েগা।  আমি জিজ্ঞেস করলাম - মেয়েটা কেরে ? গুরুং বলল - ও আমার এক রিস্তেদারের মেয়ে ওকে কাজে লাগাতে হবে।  আমি ওকে পাঁচশো টাকা দিয়ে বললাম আমার খাবার আর তোদের দুজনের খাবার নিয়ে আয়।  আর ওই মেয়ে যদি আমার কাছে কাজ করতে চায় তো বল। গুরুং - হা সব ও করেগি উসে পুছনে কি কৈ জরুরত নেহি। গুরুং খাবার আন্তে গেলো।  আমি ঘরে এসে দেখি মেয়েটা চাদর পাল্টে একটা সাদা নতুন চাদর পেতে দিয়েছে।  আর ঝুকে পরে বালিশের কভার পড়াচ্ছে। মেয়েটা বেশ সুশ্রী হঠাৎ দেখে মনেই হবে না যে নেপালি মেয়ে , বেশ সুন্দর সাস্থ।  সুন্দর গায়ের রং।  মাই দুটো বেশ ৩৪ তো হবেই জানিনা বেশিও হতে পারে। ওকে জিজ্ঞেস করলাম - নাম কেয়া তেরি ? মেয়েটা বলল - ফুলি নাম সাব।  ফুলিকে আমিই জিজ্ঞেস করলাম মেরে পাশ রহেগি তু ? ফুলি - জি সাব।  আবার জিজ্ঞেস করলাম তেরি উমর কিতনি।  ফুলি - ১৭ সাল সাব।  জিজ্ঞেস করলাম - সাদি হুই কেয়া ? ও মাথা নাড়ালো মানে হয় নি। আর কিছু জিজ্ঞেস করার আগেই ও বেরিয়ে গেলো নোংরা চাদর আর বালিসের কভার নিয়ে। 
[+] 1 user Likes gopal192's post
Like Reply
#20
পর্ব-১৯
গুরুং খাবার নিয়ে এলো ঘরের কোন একটা বড় টেবিল পাতা চেয়ারও আছে চারটে।  সেখানে গিয়ে বসে গুরুংকে বললাম এখানেই খেয়ে না আর  ফুলীকেও দেখে নিয়ে আয়।  ও খাবার প্লেটে দিয়ে ফুলিকে ডেকে নিয়ে এলো।  তিনজনে একসাথে খেলাম।  খাওয়া শেষে ফুলি প্লেট গুলো নিয়ে গেলো  ধোবার জন্য।  আমি গুরুংকে জিজ্ঞেস করলাম কোথায় শোবে ফুলি ? গুরুং - মেরে ঘরপে তো নেহি শো শক্তি মেরে ঘর ছোট হ্যা আর খাটিয়াভি ভূত ছোটা।  আমি ওকে বললাম - তাহলে এখানেই ওকে শুয়ে পড়তে বল।  গুরুং আমার দিকে তাকিয়ে বলল - কাহা শোয়েগি ও ?
আমি - কিউ ইসি ঘরপেহি তো সো সাক্তি ও তারা কোই প্রব্লেম হ্যা? গুরুং - নেহি শব্ এমকি তখলিপ হোগা ইস লিয়ে।  আমি ওকে বললাম মেরে কোই প্রব্লেম  নেহি। একটু বাদে গুরুং ফুলিকে সাথে নিয়ে এলো আর ফুলির হাতে একটা তোষক।  সেটা ঘরের একটা কোন পেতে নিলো।  ওখানেনি ও ঘুমোবে।  ফুলি আমার বিছানার ধরে এসে আমার পায়ে হাত দিয়ে টিপতে লাগল। বেশ আরাম লাগতে লাগলো।  এর মধ্যে নিশা ফোন করল তও আবার ভিডিও কল।  আমাকে বলল - কি করছো গো সোনা ? আমি - এইতো খাওয়া হয়ে গেছে এবার ঘুমোবো।  নিশা - আমার ঘুম আসছে না গো  শুধু তোমার বাড়া কথা মনে হচ্ছে আর আমার গুদে খুব রস কাটছে বলেই নিজের গুদের কাছে ফোনটা নিয়ে আমাকে দেখালো। নিশা পুরো ল্যাংটো হয়ে রয়েছে ওর ল্যাংটো শরীর দেখে আমার বাড়া টনটন করতে লাগলো আর ধীরে প্যান্টের সামনেটা উঁচু হয়ে উঠতে  লাগলো। নিশা আমাকে দেখিয়ে গুদে আঙ্গুল ঢুকিয়ে খেঁচতে লাগলো আর একটু পরেই রস খসিয়ে দিয়ে বিছানায় শুয়ে পড়ল।  আমাকে একটা কিস  দিয়ে গুড নাইট জানিয়ে ফোন রেখে দিলো।  আমি ফোন রেখে ফুলির দিকে তাকালাম ওকে দেখলাম মিচকি মিচকি হাসছে।  ওকে জিজ্ঞেস করলাম  - কি রে তুই আসছিস কেন রে ? সে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিলো আমার বাড়ার দিকে যেটা এখন একদম উর্ধ মুখী হয়ে রয়েছে।
তাই দেখে জিজ্ঞেস করলাম - তুই এর আগে দেখেছিস ? ফুলি - নেহি।  আমি আবার জিজ্ঞেস করলাম দেখবি আমার টা ? ফুলি মুখে কিছু না বলে ঘাড় কত করে হ্যা বলল।  আমি ওকে বললাম তাহলে দেখ বলে আমার বারমুডা খুলে দিলাম।  ও আমার ঠাটান বাড়া দেখে অবাক হয়ে তাকিয়ে রইলো। আমি ওকে বললাম - হাত দিয়ে ধরে দেখ।  ও ভয়ে ভয়ে হাত দিয়ে একবার ধরেই ছেড়ে দিলো।  আবার হাত দিয়ে বেশ শক্ত করে ধরলো।  এবার ও আমার বাড়ার চামড়া ধরে নিচে নামিয়ে দিয়ে দেখতে লাগলো। একবার আমার মুখের দিকে তাকিয়ে জিজ্ঞেস করল - থোড়া মু পে লু কেয়া ? আমি ওকে বললাম - তেরি মর্জি।  ফুলি এবার বাড়া মুখে ঢুকিয়ে নিয়ে আদর করে চুষতে লাগল আর সাথে বিচি দুটোতে সুড়সুড়ি দিতে লাগলো।  আরামে আমার চোখ বন্ধ হয়ে এলো।  কিছুক্ষন চুষে মুখ থেকে বের করে বলল - মেরি চুত পে ঘুসায়গে বাবু।  আমি বললাম - ঘুষা শাক্তি তো ঘুষা লে। ফুলি বিছানায় উঠে দাঁড়িয়ে ওর জামা খুলে ফেলল।  আমি দেখলাম ওর জামাটার মতো নিচের প্যান্টিটাও ছেঁড়া।  প্যান্টিও খুলে ফেলে  আমাকে বলল - বাবু ঘুসাদো মেরি অন্দর। ওর মাই দুটো বেশ খাড়া হয়ে রয়েছে।  আমি ওকে আমার পাশে শুইয়ে দিয়ে ওর একটা মাই  টিপতে লাগলাম আর একটা হাত নিয়ে ওর গুদের ছেড়ে বোলাতে লাগলাম।  গুদে বেশ রস কাটছে ওর।  গুদের বেদিতে হালকা বাল রয়েছে যদিও খুব পাতলা।  এবার মাই ছেড়ে দিয়ে ওর গুদে একটা চুমু দিতেই ফুলি কেঁপে উঠলো। বলল - বাবু মু মত্ দো।  কে শোনে কার কথা আমি  মুখ ডুবিয়ে চুষতে লাগলাম আর জিভ দিয়ে গুদের ফুটোতে খোঁচাতে শুরু করলাম।  এতেই ফুলি   কাটা পাঁঠার মতো ছটফট করতে লাগল  আর আমার মাথা গুদে উপরে চেপে ধরতে লাগলো। ফুলি না পেরে রস খসিয়ে দিলো আর আমার মুখ ঠেলে সরিয়ে দেবার চেষ্টা করতে লাগলো যেন ওর রস আমার মুখে না যায়।  কিন্তু আমি ওর গুদের রস চুষে চেটে খেয়ে নিয়ে মুখ তুললাম। ফুলির মুখে একটা তৃপ্তির ছাপ দেখে বললাম - কিরে এবার তোর গুদে ঢোকাবো ? ফুলি মুখে কিছু না বলে সোজা ওর দু পা ফাঁক করে ধরে বলল - ঘুসাদো আর চোদো মুঝে।  আমি আর দেরি নাকরে  ওর গুদের ফুটো দেখে নিয়ে বাড়া ধরে ফুটোতে লাগিয়ে একটা চেইপ মুন্ডি ঢুকিয়ে দিলাম।  ফুলির মুখ দিয়ে একটুও শব্দ বেরোলো না এবার পুরো বাড়া ঠেলে দিয়ে ওর মাই চুষতে লাগলাম। একটু বাদেই বোধ হয় ওর যন্ত্রনা কমে যেতে বলল - চোদ আচ্ছাসে আর মেরি ছুটে ফার দো বাবু। ওর সম্মতি পেয়ে আমিও ঠাপাতে লাগলাম।  ফুলি বেশ কয়েকবার রস খসিয়ে দিয়ে আমার মুখের দিকে তাকিয়ে আছে।  মানে  আমার মাল কখন ঢালবো। কিন্তু আমার তো একটু সময় লাগবে মাল ঢালতে।  ও মনে হয়ে সেটা বুঝে গেল তাই বলল - চোদো তুমহারা নিকাল দো।  আমিও ঠাপিয়ে ঠাপিয়েই ওর গুদে আমার পুরো মাল ঢেলে দিলাম।
ফুলিকে আমার সাথে ঘুমোতে বললাম।  ফুলিও চুদিয়ে ক্লান্ত।  ঘুমিয়ে পরল আমার সাথেই।  সকাল ঘুম ভাঙতে দেখি ফুলির একটা পা আমার কোমরের উপরে এখনো ওর ঘুম ভাঙেনি।  আমি আস্তে করে ওর পা নামিয়ে দিয়ে বাথরুমে দিয়ে হিসু করে এলাম।  আমি আর ফুলি দুজনেই ল্যাংটো হয়ে ঘুমিয়েছিলাম।  বাথরুম থেকে ফিরে দেখি ফুলির গুদটা ফাঁক হয়ে রয়েছে। আর আমার ঢালা বীর্য ওর গুদের থেকে বেরিয়ে বিছানার চাদর ভিজিয়ে দিয়েছে। ওর ফাঁক কর গুদে দেখে আমার বাড়া আবার ঠাটিয়ে গেলো।  আর দেরি না করে গুমন্ত ফুলির গুদে আবার বাড়া ঠেলে ঢুকিয়ে দিয়ে ঠাপাতে লাগলাম।  একটু বাদেই ফুলি চোখ মেলে চাইলো মুখে একটা সুন্দর হাসি দিয়ে আবার আমাকে জোরে জোরে চুদতে বলল।
আমিও বেশ করে ঠাপাতে ঠাপাতে ওর দুটো মাই জোরে টিপতে লাগলাম। ফুলির আর আমার এক সাথেই মাল ঝরে গেলো।  বাড়া বের করে নিয়ে ওকে উঠতে বললাম।  ও উঠে চাদরে রস লেগে থাকার দাগ দেখে আমাকে বলল - বাবুজি আভি ধো ডালুঙি।  বিছানার চাদর তুলে নিয়ে নিজের জামা পড়ে চলে গেলো।  মেঝেতে ওর ছেঁড়া প্যান্টি পরে রইলো।  সেটাকে তুলে দেখি গুদের কাছে কিছুটা কাপড় আছে তও আবার একটা ফুটো।  প্যান্টিটা নিয়ে ডাস্টবিনে ফেলে দিলাম।  স্নান করে রেডি হয়ে বেরোতে যাবো দেখি ফুলি আমার জন্য চা আর কয়েকটা বিস্কিট নিয়ে হাজির।  কোনো কথা না বলে আমাকে জোর করে বসিয়ে চা হাতে ধরিয়ে দিয়ে কিছু একটা খুঁজতে লাগলো।  আমি বুঝলাম যে ও ওর প্যান্টিটা খুঁজছে। আমি বললাম - ওটা আমি ফেলে দিয়েছি আজকে অফিস থেকে ফেরার পথ নতুন প্যান্টি কিনে আনবো। চা শেষ করে অফিসে বেরিয়ে গেলাম।  প্রথমেই বিভাসদার কাছে গেলাম।  উনি আমাকে দেখে বললেন - তোমার কাজে সবাই খুব খুশি।  আমি একটু হেসে দাঁড়িয়ে রইলাম। বিভাসদা আমাকে দাঁড়িয়ে থাকতে দেখে জিজ্ঞেস করলেন - কিছু বলবে ? আমি মায়ের কথা বলতে আমাকে বললেন - তুমি শুক্রবার রাতের ফ্লাইটে বেরিয়ে পড়ো আর মঙ্গলবার কাজে এসো। আমি নিশ্চিন্ত হয়ে ওনাকে থ্যাংকিউ জানিয়ে নিজের টেবিলে এলাম।  একটু বাদে পায়েল আমার কাছে জিজ্ঞেস করলো কালকের ব্যাপারে।  ওকে যতটা বলার বললাম শুনে পায়েল বলল - তুমিতো খুব কাজের মানুষ হয়ে উঠেছে  আমি শুনতে পেলাম তোমার এই ডিপার্টমেন্টে সেকেন্ড পজিশন হচ্ছে।  আমি - কোথায় শুনলে ? পায়েল - পার্সোনাল ডিপার্টমেন্টে আমার এক বান্ধবী কাজ করে সেই  আমাকে বলেছে।  কেন তুমি শোনোনি ? আমি - শুনেছি কালকে রাতে বিভাসদা আমাকে বলেছেন।
পায়েল এবার অন্য প্রসঙ্গে এলো - তা কালকে নিশার কাছে গেছিলে ? আমি - না না অনেক দেরি করে ঘরে ঢুকেছি ও একবার ফোন করেছিল আমাকে। পায়েল - তা কবে আমাদের প্রতিবেশী হতে আসছো ? আমি - সামনের মাসের এক তারিখ থেকে আর এই শুক্রবার আমি কলকাতায় যাচ্ছি সোমবার ফিরবো।
পায়েল - ঝা আমিতো ভেবেছিলাম আমার বর অফিসের ট্যুরে যাচ্ছে শুক্রবার আমি আর নিশা মাইল তোমার সাথে মজা করব।
আমি - মন খারাপ করোনা ফিরে এসে হবে আমি তো আর পালিয়ে যাচ্ছি না আর তাছাড়া আমিতো তোমাদের এপার্টমেন্টেই যাচ্ছি।
পায়েল - সেটা ঠিক বলেছো।  জানো আমার বর তোমার খুব প্রশংসা করছিলো। আমি- তাই যদি ওকে তুমি বলেদাও যে আমি তোমাকে উল্টেপাল্টে চুদেছি তখন কিন্তু আর  প্রশংসা করবে না লাঠি নিয়ে তারা করবে।
[+] 1 user Likes gopal192's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)