Thread Rating:
  • 33 Vote(s) - 3.18 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest সেরা চটি (বিশেষ গল্প) - অমাবস্যায় চন্দ্রাভিযান (সমাপ্ত) by চোদন ঠাকুর
#1
Heart 
নমস্কার সম্মানিত পাঠকবৃন্দ,

আপনাদের ভালোবাসা ও শুভকামনায় উৎসাহিত হয়ে আপনাদের আনন্দ দেয়ার জন্য একটি নতুন 'বিশেষ গল্প (special story)' নিয়ে ফিরে এলাম। বড় আকারের ৫টি অধ্যায় ও প্রতিটি অধ্যায়ে ২টি করে পর্ব নিয়ে মোট ১০টি আপডেটে গল্প সমাপ্ত করা হবে। আমার লেখা অন্যান্য গল্পের মত এটাও মা ও ছেলের মাঝে 'অজাচার (incest)' নিয়ে লেখা।

গল্পটি পুরোটা লেখার সময় আমি নিজে যেমন প্রচুর আনন্দ পেয়েছি, আশা করি সম্মানিত পাঠকবৃন্দ গল্পটি পড়ে তার চেয়েও বহুগুণ বেশি আনন্দ উপভোগ করবেন। অনেক অনেক যত্ন নিয়ে, গুছিয়ে, ভাষার সঠিক ব্যবহার নিশ্চিত করে ছন্দময় গাঁথুনিতে গল্পটি লেখার চেষ্টা করেছি। লেখক হিসেবে আমি সবসময় নিজের 'সেরা'টা পাঠকদের দেবার চেষ্টা করি। নিজের সেরাটা পাঠকের সামনে উপস্থাপন করার সেই প্রচেষ্টা এই গল্পে আরো বেশি ছিল সেটা আমি দৃঢ়চিত্তে বলতে পারি।

এই ফোরামের একজন সম্মানিত পাঠক 'অনির্বাণ' এই দুর্দান্ত গল্পের প্লট আমার সাথে ইনবক্সে বিস্তারিত শেয়ার করেছিলেন। তিনি নিজেও গল্পের আপডেটগুলো লিখতে প্রচুর সহায়তা করেছেন। গত একমাস ধরে ধৈর্য ধরে ও প্রবল যত্ন নিয়ে অনির্বাণ দাদার সাথে ক্রমাগত পরামর্শ করে আপডেটগুলো লিখেছি। গল্পে ব্যবহৃত ছবিগুলো তাঁর-ই দেয়া। ছবিগুলোর মডেলের নাম - আভা পাল (Aabha Paul)।


এই গল্পটি আমার অন্যান্য সব গল্প থেকে কিছু দিক থেকে একেবারেই অনন্য, যে কারণে এই গল্পকে 'বিশেষ গল্প' ক্যাটাগরিতে রাখা। সেই অনন্য (unique) বৈশিষ্ট্যগুলো হলো-

(১) সাম্প্রতিক উল্লেখযোগ্য ঘটনা ও সমগ্র দক্ষিণ এশিয়ার গৌরবজনক অগ্রগতি তথা ভারতের চন্দ্রাভিযানকে উদযাপন করতে গল্পটি লেখা হয়েছে। গত ২৩ আগস্ট ২০২৩ তারিখের সেই অবিস্মরণীয় চন্দ্র বিজয়কে এই গল্পের মাধ্যমে সম্মান জানানোর চেষ্টা করা হয়েছে।

(২) বাংলা সাহিত্যের প্রখ্যাত সাহিত্যিক মানিক বন্দোপাধ্যায়ের কালজয়ী উপন্যাস 'পদ্মা নদীর মাঝি' থেকে অনুপ্রাণিত হয়ে গল্পের মূল চরিত্র অর্থাৎ মা ও ছেলের নামকরণ করা হয়েছে যথাক্রমে 'কপিলা' ও 'কুবের'।

(৩) পৃথিবীতে কিছু সংখ্যক মহিলা গর্ভবতী বা শিশু সন্তানের মা না হওয়া সত্ত্বেও সারা বছর তাদের স্তনে দুধ তৈরি করতে সক্ষম হয়। মহিলাদের হরমোন-জনিত এই বিশেষ অবস্থা, যাকে বলে 'গ্যালাক্টোরিয়া (Galactorrhea)', এই গল্পে তুলে ধরা হয়েছে।

(৪) গল্পের শিরোনাম সংক্ষিপ্ত করা হয়েছে। সাধারণত, পুরনো আমলের ক্লাসিক চটির আদলে আমি গল্পের নাম বড় রাখি। তবে এক্ষেত্রে তার ব্যতিক্রম। ছোট আকারের নামে গল্পটির শিরোনাম নির্ধারণ করা হয়েছে।


তাহলে চলুন পাঠক বন্ধুরা - পড়ে আসা যাক আরেকটি জমজমাট, জমে ক্ষীর, দুর্দান্ত মানের 'বিশেষ গল্প'। বরাবরের মতই আপনাদের থেকে প্রচুর কমেন্ট ও উৎসাহ আশা করছি।

▪️আপডেটগুলো কেমন লাগলো দয়া করে লিখে জানাবেন। আপনাদের ভালো লাগার কথা ও পাঠক হিসেবে আপনাদের মতামত-ই আমার লেখালেখির সবথেকে বড় অনুপ্রেরণা। তাই, বেশি বেশি করে কমেন্ট করবেন আপনারা।

▪️পাঠক হিসেবে আপনাদের মনে যে কোন চাহিদা, পরামর্শ বা প্রশ্ন থাকলে সেসব-ই লিখে জানাবেন। পাঠকের সবগুলো কমেন্ট আমি সময় নিয়ে ও মনোযোগ দিয়ে নিয়মিত পড়ি। পাঠকেরা যত বেশি লেখকদের সাথে যোগাযোগ করবেন, লেখার মান তত বেশি ভালো হবে।

▪️ভালো লাগলে '৫ স্টার রেটিং' এবং 'রেপুটেশন পয়েন্ট' দিয়ে আপনাদের ভালোবাসা জানাবেন। পাঠকের ভালোবাসা যে কোন লেখককেই লিখতে অপরিসীম উৎসাহ যোগায়। আপনারা আমার পোস্টগুলোয় যত বেশি রেপুটেশন পয়েন্ট ও লাইক দিয়ে আপনাদের সন্তুষ্টি জানাবেন, আমি আপনাদের জন্য তত বেশি লিখতে উৎসাহ বোধ করবো।

সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন, বাংলা চটি গল্পের সাথেই থাকবেন। ধন্যবাদ।

আপনাদের একান্ত বাধ্যগত,

লেখক: চোদন ঠাকুর
স্থান: বালিগঞ্জ, কলকাতা


দ্রষ্টব্যঃ
▪️ গল্পটি আপনারা অন্য যে কোন সাইটে বা ফোরামে শেয়ার করতে পারেন, আমার কোন আপত্তি নেই। যত বেশি পাঠকের কাছে আমার লেখাগুলো পৌঁছুবে, তত বেশি তৃপ্তি পাবো আমি। কেবল একটাই বিনীত অনুরোধ - গল্প শেয়ার করলে লেখক হিসেবে আমার নামটা উল্লেখ করবেন। আমার পরিশ্রমের বিনিময়ে এতটুকু লেখক সম্মানী পেলে নিজেকে ধন্য মনে করি।

▪️এই ফোরামে আমার লেখা অন্যান্য বেশকিছু বড়গল্প, মাঝারি গল্প ও ছোটগল্পের থ্রেড আছে। এগুলো ফোরামে সার্চ করলে বা আমার ইউজার একাউন্টে গেলে সবগুলো তালিকা আকারে পাবেন। লেখালেখির পাশাপাশি দুষ্প্রাপ্য, অপ্রচলিত ও পুরনো দিনের অজাচার চটি সংগ্রহের অভ্যাস আছে আমার। সংগৃহীত সেসব চটি এই ফোরামের সংগৃহীত বাংলা গল্পের সাব-ফোরামে পাবেন।





........::::::::: |||| সূচিপত্র |||| ::::::::........

*** গল্পে উল্লেখ করা সর্বমোট ৫টি অধ্যায়ের প্রতিটির ২টি করে মোট ১০টি আপডেটের নাম ও লিঙ্ক ***



অধ্যায় - উন্মোচন (পর্বঃ ১) - https://tinyurl.com/9kktj3j6


অধ্যায় - উন্মোচন (পর্বঃ ২) - https://tinyurl.com/3wu6z46w


অধ্যায় - উপক্রমণিকা (পর্বঃ ১) - https://tinyurl.com/3bnvbbsu


অধ্যায় - উপক্রমণিকা (পর্বঃ ২) - https://tinyurl.com/7c474hdc


অধ্যায় - উদ্বোধন (পর্বঃ ১) - https://tinyurl.com/2p875tna


অধ্যায় - উদ্বোধন (পর্বঃ ২) - https://tinyurl.com/mr3ruamh


অধ্যায় - উন্মাদনা (পর্বঃ ১) - https://tinyurl.com/2x5ww23u


অধ্যায় - উন্মাদনা (পর্বঃ ২) - https://tinyurl.com/cwam6pkf


অধ্যায় - উপসংহার (পর্বঃ ১) - https://tinyurl.com/3brcskc7


অধ্যায় - উপসংহার (পর্বঃ ২) - https://tinyurl.com/puuxe952




***** সমাপ্ত *****

*** আপডেট সমূহের পাশে দেয়া সংক্ষিপ্ত লিঙ্কে ক্লিক করলে সরাসরি সেই সুনির্দিষ্ট আপডেটে পৌঁছে যাবেন ***





[Image: cover.jpg]
Heart  বাংলা চটি পড়ুন, ঠাকুরদা'র সেরা চটির সাথেই থাকুন  Heart
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2

সেরা চটি (বিশেষ গল্প) - অমাবস্যায় চন্দ্রাভিযান by চোদন ঠাকুর


[Image: 101.jpg]




অমাবস্যায় চন্দ্রাভিযান
........::::::::: অধ্যায় - উন্মোচন (পর্বঃ ১) ::::::::........




পেশায় ফুটবলার ৩৪ বছর বয়সী একমাত্র ছেলে কুবের চন্দ্র প্রামাণিক বর্তমানে ৫০ বছর বয়সী তার গৃহকর্মী মা কপিলা রানী হাজরা-এর আশ্রয়ে দিনাতিপাত করছে। মা কপিলা যে বাসায় বান্ধা বুয়া বা কাজের ঝি হিসেবে কাজ করে, সেই বাসাতেই বহুদিন পর আগত ছেলেকে নিজের করে রেখেছে মা।

[সে প্রসঙ্গে একটু পরেই জানা যাবে। আপাতত দেখে নেই মা ও ছেলে এখন ঠিক কী করছে।]

কপিলার অন্নদাতা অর্থাৎ এই গ্রামের কর্তাবাড়ির একতলায় রান্নাঘরের পেছনে গৃহকর্মীর থাকার জন্য একরুমের খুপড়ি ঘরে তাদের বসবাস। অপ্রশস্ত ছোট্ট খুপড়ি ঘরে আসবাব বলতে একটা ভাঙা আলনা, যাতে ঝুলছে কিছু পুরনো ময়লা জামা কাপড়। একটা তিন পা ওয়ালা টেবিল। টেবিলের আরেক পা ভেঙে যাওয়ার পরও তিন পা নিয়েই দেয়ালে ঠেশ দিয়ে ঠায় দাঁড়িয়ে আছে। মেঝেতে একটা পাটি বিছানো৷ তার উপর তেল চিটচিটে পাতলা তোশক ও পুরনো শতছিন্ন কম্বল। পাটির উপর আরো আছে দুইটা বালিশ, তুলো কমে যাওয়া জরাজীর্ণ দশা।

পশ্চিমবঙ্গের কোলাহলপূর্ণ এই হাওড়া শহরের মল্লিকফটকের ভট্টাচার্য বাড়ির চাকরবাকরের ঘর এরকমই হয়। এলাকায় আর্থিকভাবে প্রভাবশালী জমিদার বাড়ির গৃহকর্মী কপিলার ভাগ্যে এইটুকুই অনেক। এতদিন সে একলা থাকায় সমস্যা ছিল না, তবে ইদানীং ছেলে কুবেরের গত কিছুদিন হলো আগমনের পর ছোট্ট কুঁড়েঘরে জায়গা সংকুলান করা কঠিন হয়ে পড়েছে।

এখন পৌষের শেষে মাঘ শুরু হলো। প্রকৃতি বেজায় ঠান্ডা ও কুয়াশাচ্ছন্ন বলে টেবিলে রাখা ফ্যান চালানোর প্রয়োজন নেই। রাত ১০টার মত বাজে। তাই, ভাঙা টেবিলের উপরে একটা মোমবাতি জ্বলছে। এঘরে থাকা লাইট কিছুদিন হলো ফিউজ। তাই মোমবাতির আলোই এখন রাতের ভরসা। পাটিতে শুয়ে আছে ছেলে। মা তখনো ঘরে আসেনি, কর্তাবাড়ির রাতের খাওয়াদাওয়া শেষে সব এঁটো থালাবাসন ধুয়ে মেজে তবে ঘুমনোর জন্য ঘরে ফিরবে।

এমন সময় দমকা কনকনে ঠান্ডা বাতাস ছাড়লো। জমিদারবাড়ির রান্নাঘরের পেছনের দরজার উল্টোদিকে থাকা কুঁড়েঘরে  একা আছে বলে দৌড়ে সব জানলা দরজা বন্ধ করতে চলে গেল কুবের। সব জানালা বন্ধ করে খেয়াল হল দরজার বাইরে একটা অবয়ব। দরজার চৌকাঠে দাঁড়িয়ে মা কপিলা শীতের হিমশীতল বাতাসে সারাদিনের পরিশ্রান্ত ঘর্মাক্ত দেহ জুড়িয়ে নিচ্ছিলো। অন্ধকার হয়ে আছে, এমন বাতাসে বেশিক্ষণ দাঁড়ালে মায়ের ঠান্ডা লাগতে পারে, তাই মাকে টেনে ঘরে ঢুকিয়ে দরজা আটকে দেয় কুবের।

- এতক্ষণে বুঝি কাজ শেষ হলো তোমার, মা!
- আহারে, তোর কি দেরি হয়ে গেল, সোনা? কাল সকালে তোর খেলা আছে না বলেছিস? চল তাড়াতাড়ি শুয়ে পড়ি।
- কি যে বলো তুমি, মা! তোমাকে একটু আদর না করে কিভাবে ঘুমাই!

ছেলের আহ্বান ও সাথে কনকনে ঠান্ডায় গা কেঁপে উঠলো কপিলার। শিউরে উঠে ঘরের মাঝে এসে ছেলেকে জাপটে ধরলো মা। ঠান্ডা বাতাসের দমকা হাওয়া হতদরিদ্র ঘরের ফুটোফাটা দিয়ে কিছু না কিছু প্রবেশ করছেই, সেই হাওয়ায় টেবিলে জ্বলা মোমবাতি নিভে গেল। যাক, মা যখন ঘরে এসে গেছে এখন আর আলোর দরকারও নেই।

কপিলা যে ছিটকে এসে কুবেরকে জাপটে ধরেছিল তাতে খুব স্বাভাবিক প্রতিক্রিয়ার বশেই ওকে জড়িয়ে ধরেছিল ছেলে। কপিলা তার যুবক সন্তানের বুকে মুখ গুঁজে থরথর করে কাঁপছে। কয়েক মুহূর্ত এইভাবেই কাটলো, দুজনেই চোখ বন্ধ করে আছে। পরস্পরের দৈহিক উঞ্চতায় শীতের প্রকোপ কমাতে ব্যস্ত। কপিলা তখনও কাঁপছে আর কুবের ওর কোমরটা দুইহাত দিয়ে পেঁচিয়ে মাকে নিজের বুকে শক্ত করে ধরে আছে।

মনে হচ্ছে মাকে ছেড়ে দিলেই ও পড়ে যাবে। মায়ের বিশালদেহী তুলতুলে নরম শরীরটা ছেলের শরীরে লেপ্টে আছে। শৈত্যপ্রবাহের শীতল পরশ দুজনের মধ্যের যাবতীয় ব্যাবধান মিটিয়ে দিয়েছে। ছেলের বুকটা ধুমদুম করে মাদলের মত বাজতে লাগলো। জিভ শুকিয়ে গেল, হাত অল্প অল্প কাঁপতে লাগলো। কুবের এবার পরিষ্কার অনুভব করতে লাগলো মায়ের তুলতুলে বিশাল বুক, মেদযুক্ত পেট। মায়ের ঠোঁটের গরম নিশ্বাসগুলো সোজা পড়ছে ছেলের ঠিক বুকের ওপর।

কপিলা লম্বায় ওর কাঁধের কাছে প্রায়। নারীদের তুলনায় উচ্চতা ভালোই কপিলার, ৫ ফুট ৫ ইঞ্চি হবে। ছেলে প্রায় তার সমান, ৫ ফুট ৬ ইঞ্চি উচ্চতা। ছেলে লম্বায় খাটো হলে কি হবে, শরীরটা বেজায় শক্তপোক্ত। পেশাদার ফুটবল খেলোয়াড় কুবেরের দেহের প্রতিটা মাংসপেশী সুগঠিত, পাথরের মত শক্ত। দেহে চর্বির বিন্দুমাত্র নেই। শ্যামলা রঙের গায়ের চামড়া।

অন্যদিকে, মা কপিলার দেহ ঠিক উল্টো। ছেলের মতই শ্যাম রঙের চামড়া আচ্ছাদিত দেহে ফুলেফেঁপে মোটাসোটা হওয়া মাংস-চর্বির বস্তা যেন মা। মায়ের দেহের আকৃতি জানলেই বিষয়টা স্পষ্ট হয়, কপিলার সাইজ ৪৪-৩৭-৪২। মায়ের ৪৪ সাইজের দুধ জোড়া যেন ফুটবল মাঠের বলের চেয়েও বহুগুণ বড়। দেখে মনে হয় বুকে দুটো বড় বালিশ ঝোলানো। মায়ের পাছাটাও মানানসই চওড়া, ৪২ মাপের। এই বিশাল দেহ আছে বলেই গৃহকর্মী হিসেবে সারাদিন প্রচন্ড খাটতে পারে কপিলা। পাঁচজন চাকর চাকরানির কাজ কপিলা একাই সেরে ফেলে বলে এই জমিদারবাড়িতে তার কদর অন্যরকম ভালো। বেতনের বাইরে বখশিশ দেয় অনেক। মায়ের পাঠানো কষ্টার্জিত সেই টাকাতেই তো ছেলে কুবের কলকাতার বোর্ডিং স্কুলে পড়াশোনা সম্পূর্ণ করে ক্রীড়াশিক্ষা প্রতিষ্ঠানে ফুটবল শিখে খেলোয়াড় হিসেবে জীবিকা নির্বাহ করছে।

কপিলার দুধসহ গতর এত মোটা হবার অন্যতম বড় কারণ - নারী হিসেবে কপিলা সেই হাজারে একজন, যার বুকে সারাবছর তরল দুধ হয়। কুবের তার একমাত্র সন্তান। এরপর থেকেই দূর্ভাগ্যবশত সে বাঁজা বা বন্ধ্যা হলেও ছেলে জন্মানোর পর অদ্যাবধি তার বুকে রোজ বেশ খানিকটা দুধ জমে। মূলত হরমোন জনিত কিছু বেশ-কমের জন্য কিছু কিছু নারীর এমনটা হয়ে থাকে। পোয়াতি না হয়েও কোন নারীর সবসময় বুকে দুধ ধারণের এই অবস্থাকে বলে 'গ্যালাক্টোরিয়া (galactorrhea)'।

সারাবছর দুগ্ধবতী কপিলা এই একান্নবর্তী ভট্টাচার্য পরিবারের অনেক শিশুর দুধ-মা। কর্তাবাড়ির শিশুদের কপিলা মাতৃস্নেহে তার দুধ খাইয়ে বড় করেছে। তবে, গত বছর খানেক ধরে কর্তাবাড়িতে ছোট শিশু নেই। তাই কুবের আসার আগে রোজ রাতে ঘুমোনোর আগে মা কপিলা বুকের তরল দুধ টিপে বাথরুমে ফেলে বুক হালকা করে ঘুমোতে যেত।

কুবের আসার পর গত কিছুদিন হলো দামড়া ছেলে নিজেই প্রচন্ড আগ্রহ নিয়ে মায়ের দুধ টেনে চুষে তার বুক খালি করে দেয়।

এইদিকে বাইরে শীতল বায়ুপ্রবাহ চলছেই। থামার বদলে যেন আরো বেড়ে গেল, টিনের চালে কনকনে বাতাস আসা-যাওয়ার শোঁ শোঁ শব্দ। এই শীতেও খালি গায়ে কেবল লুঙ্গি পরে থাকা ছেলের সারা শরীরে রক্ত লাভার মত ফুটতে আরম্ভ করল। মাথা কাজ করছে না, সব চিন্তা ভাবনা জড়িয়ে যাচ্ছে। কুবের অনুভব করল লুঙ্গির তলায় ওর লিঙ্গটা আস্তে আস্তে শক্ত হচ্ছে, আর সেটার মুখটা ক্রমশ ভিজে ভিজে যাচ্ছে। ঠান্ডা শৈত্যপ্রবাহের শব্দে শুনশান নীরব রাতের প্রকৃতিতে ভুতুড়ে পরিবেশ। মা কপিলা ওকে আরো শক্ত করে চেপে ধরল। আর ওর তুলতুলে পেটে গিয়ে সোজা খোঁচা দিল ছেলের লিঙ্গ।

কুবের ছাদগলা চাঁদের আলোয় মায়ের মুখটা একবার দেখার চেষ্টা করল। মায়ের চোখ আবেশে বন্ধ হয়ে গেছে আর কাঁপা কাঁপা মোটা ঠোঁটটা উত্তেজনায় ফুলে গেছে। ছেলের আর সহ্য হলো না, ইচ্ছা হল এক্ষুনি কামড়ে খেয়ে নেয় মায়ের ফোলা ফোলা ওই ঠোঁট। নিস্তব্ধ গৃহকর্মীর মলিন অন্ধকার ঘরটায় কিসের যেন উত্তেজনা। মায়ের নিজের হাতপায়ে যেন সাড়া নেই। নিজেকে যেন ও সঁপে দিয়েছে ছেলের হাতে।

কপিলার পরনে ছিল রোজদিনের মতই সাদা রঙের ঢিলেঢালা ও হাতাকাটা সুতি কাপড়ের ম্যাক্সি। কাজের বুয়া হিসেবে এমন পোশাকেই স্বাচ্ছন্দ সে। পাশাপাশি তার বেঢপ সাইজের প্রশস্ত দেহে এমন খোলামেলা পোশাক আরামদায়ক অনুভূতি আনে। রান্নাঘরের ভ্যাপসা গরমে ঘামে ভিজে গেলেও বাতাসে দ্রুত শুকিয়ে যায় এমন ম্যাক্সি। নিচে ব্রা পেন্টি পরে না কপিলা। জমিদারবাড়ির বাইরে গেলে তখন ম্যাক্সির তলে ব্রা পেন্টি পরে গলায় ওড়না জড়িয়ে চওড়া বুক ঢাকে। শাড়ি-ব্লাউজ-সায়া পরা হয় কেবল পুজোর সময়। বাকি সারা বছর রান্নাঘর আর ঘরদোর ধোঁয়া মোছার কাজে সারাদিন ব্যস্ততার জন্যে এসব পোশাকপরিচ্ছদের বাহুল্যে মনোযোগ দেবার সময় নেই তার। তবে, তার এমন খোলামেলা পোশাকে তার দেহের অভ্যন্তরীণ সোনাদানা জমিদার বাড়ির পুরুষ কর্তা ব্যক্তিদের লোভাতুর নজরে ঠিকই পড়ে। তখন কোনমতে ওড়না টেনে দেহের অনাবৃত অংশ ঢাকে কপিলা।

এদিকে ঘরের দেওয়ালে চেপে ধরে মাকে আরো শক্ত করে জড়িয়ে ধরেছে কুবের। ওর কঠিন লিঙ্গের খোঁচা নিজের ম্যাক্সির উপর দিয়ে নাভির পাশে পেয়ে যেন কপিলা আরো কেঁপে উঠল। ওর ঠোঁট দুটো যেন নিজের অজান্তেই ছেলের লোমশ বুকে ঘষতে লাগলো। ৩৪ বছরের জোয়ান কুবের আর পারলো না সহ্য করতে। মাথা নামিয়ে প্রথমে মায়ের খোলা ঘাড়ে একটা চুমু খেতেই ৫০ বছরের রমনী কপিলা শিউরে উঠল। ঘাড়ের চামড়ায় ছেলের খড়খড়ে জিভের স্পর্শে তার যোনিতে প্লাবন উঠলো যেন।

তারপর কাঁধ থেকে ঘাড় বেয়ে জিভ বুলিয়ে মায়ের চামড়ায় লেগে থাকা ঘামের জল-লবণ-ময়লাগুলো চেটে খেতে লাগল কুবের। তারপর গালে আলতো চুমু খেতে খেতেই আচমকা মায়ের কানে মুখ দিল কুবের। কানের লতিতে কামড় দিয়ে সেটা মুখে নিয়ে টেনে টেনে চুষতে লাগলো। এই প্রথম মায়ের মুখ দিয়ে একটা আওয়াজ বেরোল উমমমম উহহহ। সেই আধো উচ্চারণের আওয়াজে ছেলের কাম উত্তেজনা আরো বেড়ে গেল। ও এবার সোজা কানের মধ্যে জিভ ঢুকিয়ে দিল।

কপিলা যেন পাগল হয়ে গেল এই আদরে। কিছুটা বেঁকে গিয়ে ছটপট করতে লাগল। আধ খোলা চোখে তাকিয়ে মুখ দিয়ে অস্ফুট স্বরে উমমম উমমম আওয়াজ করতে লাগল। কুবের তখন কান ছেড়ে সোজা মায়ের ঠোঁটে হামলা করল। পুরুষ্ট মোটা মোটা ঠোঁট দুটোকে মুখে নিয়ে চুষতে লাগলো। কপিলা যেন এবার ঘোর কেটে চমকে উঠল। কয়েক মুহূর্তের জন্য সম্পুর্ন স্থির হয়ে গেল। তারপর হটাৎ করে ছেলের মুখের মধ্যে নিজের জিভটা গুঁজে দিল। আচমকা মায়ের এমন যৌনকাতর অভিব্যক্তিতে কুবের আরো উত্তেজিত হয়ে পাগলের মত চপাত চপাত চপাস চপাস করে ওর জিভটা চুষে খেতে লাগলো।

কতক্ষন ধরে ওরা একে অপরকে চুমু খেয়েছিল কেউ জানে না। কারুর কোন হুঁশ ছিল না। অনেকক্ষণ পরে দুজনের দম আটকে এলে তারপর একজন আরেকজনের মুখ থেকে মুখ সরালো। কুবের যেন একটা নেশার ঘোর লাগা দৃষ্টি মেলে মাকে দেখতে লাগল। ওর যাবতীয় উত্তপ্ত কামোত্তেজনা যেন হটাৎ করে সরে গিয়েছে, তার জায়গায় একটা শান্ত স্নিগ্ধ ভালোলাগা এসে ভর করেছে। মায়ের মত এমন রমনীকেই তার পৌরুষ নিবৃত্ত করতে চাই।

দুই হাতে মাকে জড়িয়ে ধরে রেখে ওর মুখের দিকে তাকালো কুবের। মায়ের শ্যামলা মুখটা অল্প লালচে, নাকটা ফুলে আছে, চোখ দুটো যেন প্রায় বুজেই যাবে এবার, চুলটা একটু ভিজে লেপটে আছে কপালে। কুবের হাঁ করে তাকিয়ে রইলো। নিজের জননীর মাতৃরূপের এর সাথে তার কোন মিল নেই। এটা সম্পূর্ণ অচেনা কোন কামতপ্ত, উদগ্র যৌনতায় দগ্ধ একজন হস্তিনী নারী। কপিলা এতক্ষনে একটু একটু করে চোখ খুলল তারপর আলতো লাজুক গলায় বলল,

- বাছা, চল মেঝের বিছানায় শুয়ে আমরা কম্বলের নিচে যাই। বেশিক্ষণ এই ঠান্ডায় টেকা যাবে নারে সোনামনি।

কপিলা সরে গিয়ে মেঝেতে থাকা পাটি ঠিকঠাক করে কম্বল পেতে নিলো। এইদিকে ঝুঁকে পড়ার কারণে ওর টাইট, ধামড়ি পাছাটা ম্যাক্সির কাপড় ফুঁড়ে খাঁজ সমেত বেশ ভালো করে বোঝা গেল। ছেলের মাথায় দুষ্টুমি ভর করল। বিছানা গোছানোর সময় চুপচাপ কুবের ওকে পিছন থেকে জড়িয়ে ধরলো। মায়ের টাইট অথচ কাদার তালের মত নরম পাছার ভাঁজে ছেলের লিঙ্গটা ওপর দিয়ে সোজা চাপে পিষ্ট হয়ে খাঁজে আটকে গেল।

কপিলা আবার শিউরে উঠল, মুখ ফিরিয়ে ছেলের দিকে কামুকী চোখে তাকালো বটে কিন্তু কিছু বলতে পারল না। কুবের এক হাত দিয়ে ম্যাক্সির পাতলা কাপড়ের উপর ওর মেদবহুল পেটে খেলা করছে, একটা আঙ্গুল নাভিতে খোঁচা দিচ্ছে আরেকটা আঙ্গুল আস্তে আস্তে পেট বেয়ে উঠছে ওপরের দিকে। কপিলার জল কাটছে তিরতির করে, সুখে উত্তেজনায় খুব চিৎকার করতে ইচ্ছা করছে মায়ের। কিন্তু এই রাতের শুনশান প্রকৃতিতে চেঁচামেচি করা যাবে না। কর্তাবাড়ির ঘুমন্ত লোকেরা জেগে যেতে পারে।

এইদিকে ছেলের একটা আঙ্গুল ওর নাভিতে ঢুকে খোঁচা দিচ্ছে আর অন্য হাতটা বুকের নরম মাংস্পিন্ডের স্তুপে সাপের মত এঁকেবেঁকে ঘোরাফেরা করছে। উত্তেজনায় যে নিজের নিপল গুলো শক্ত হয়ে গেছে, সেটা কপিলা ভালো মতই বুঝতে পেরেছে। আস্তে আস্তে নিজেকে একটু পিছিয়ে নিজের শরীরের পুরো ওজনটা ছেলের ওপর দিয়ে দিল কপিলা। নীরব সম্মতি জানিয়ে দিলো। ছেলের লিঙ্গটা কপিলা টের পেল ওর দুই পাছার ভাঁজে গুঁজে থাকতে থাকতেই জিনিসটা যেন আরো শক্ত হয়ে সাপের মত ফণা তুলে ফোঁস ফোঁস করতে লাগল। এই সাপ ঠান্ডা করতেই কুবেরের মায়ের কাছে আসা।

রাতের শয্যা ঠিকঠাক শেষে কপিলা পিছন ঘুরে ছেলের এতক্ষণের দুষ্টুমির বদলা নিতে ওর গলায় সজোরে দাঁত বসিয়ে দিল। মা নিজেও এসব কাম-ক্রীড়া জোয়ান ছেলের চেয়ে কোন অংশে কম জানে না। মায়ের কামড়ে কুবের যন্ত্রণা আর উত্তেজনায় উহু উহু করে উঠল। কপিলা সেই জায়গাটা এবার মুখে নিয়ে চুষতে লাগলো, লালারস মাখিয়ে দিলো। তারপর দুই হাত দিয়ে ছেলের চুল খামচে ধরে ওকে নিজের ঠোঁটের দিকে টেনে আনলো। ঠোঁটটা দাঁত দিয়ে কামড়ে চুমু খেল, তারপর ছেলের জিভটা নিজের মুখে নিয়ে চুষতে লাগলো চকাস চকাস করে। গৃহকর্মী মায়ের সারাদিনের পরিশ্রান্ত দেহের কাম-ক্ষুধার্ত ও কাম-পিপাসার্ত এই নারী রূপ ছেলেকে পাগল করে দিল। কি করবে বুঝতে না পেরে কুবের দুই হাত দিয়ে ওর পাছার ভারী ভারী দাবনা দুটো সজোরে খামচে ধরল। কপিলা ছেলের জীব ঠোঁট সব ছেড়ে দিয়ে হিসহিস করে বলল,

- কিগো, তোমার কি ওই দুটো খুব পছন্দ হয়েছে মনে হচ্ছে? ছিঁড়ে খেয়ে নেবে নাকি?

সারা জীবনে আজকে প্রথমবার মায়ের মুখে 'তুমি' সম্বোধন শুনে ছেলের কাম উত্তেজনা ফেটে পরে, কামের আবেশে তার বিচি অব্দি টনটন করে উঠল। নিমিষেই বীচির ভেতর শিরশির অনুভতি টের পেলো। আজকে কি হচ্ছে কে জানে। তার রতি অভিজ্ঞ মা কপিলা যা করছে তাতেই ওর পাগল পাগল লাগছে।

কুবের একদৃষ্টিতে মায়ের চোখের দিকে তাকিয়ে রইলো। কপিলাও তখন ঔরসজাত ছেলের চোখের দিকে একটা অচেনা দৃষ্টিতে তাকিয়ে আছে। তারপর চোখ থেকে চোখ না সরিয়েই নিজের বুকটা আস্তে আস্তে ছেলের শরীরে ঘষে দিতে লাগলো। প্রথমে শুধু বুক তারপর পুরো শরীর। ছেলের নাক কান দিয়ে আগুন ছুটতে লাগলো এবার। কপিলা তার ছেলের কানের কাছে ঠোঁট নিয়ে গিয়ে তার মায়াবী মিষ্টি গলায় হিসহিস করে বলল,

- জানপাখি কুবের, এসো না। আমাকে একটু আদর কর না, সোনা। সেই কবে থেকে তোমার আদর খাবো বলে বসে আছি। আসো জান, আমাকে আচ্ছামত আদর করে দাও।

ছেলের মাথায় তখন রক্ত উঠে গেল! তার মা বলে কি! ছেলের আদর খাবার জন্য মা অপেক্ষা করে আছে! চুলোয় যাক দুনিয়া। মাকে তৃপ্তি না দিয়ে ছেলের হৃদয় শান্ত হবে না। বুনো মোষের মত আসুরিক শক্তি তার ধমনিতে বইতে শুরু করলো। সারা দেহের রক্ত টগবগ করে ফুটছে যেন ছেলের।

মাকে সজোরে ধরে উল্টো করে দিল কুবের। পিছন থেকে মাকে জড়িয়ে ধরে কোন কথা না বলে ওর ম্যাক্সি তুলতে শুরু করল। কপিলা বাধ্য নারীর মত নিজেই হাত উপরে তুলে ম্যাক্সি গলা বেয়ে খুলতে সাহায্য করল। ম্যাক্সি খুলে মা উদোম নেংটো হলো ছেলের সামনে। তার একরাশ চুলে খোঁপা বেঁধে নিলো এই সুযোগে। কপিলা মাঝবয়সী গৃহকর্মী হলে কি হবে, সে পরিস্কার পরিচ্ছন্ন থাকতে পছন্দ করে। তাই, নিয়মিত বগল ও যোনির লোম পরিস্কার করে।

খোঁপা বাঁধার সময় মায়ের পরিস্কার বগল কুবেরের চোখ এড়ায় না। মসৃণ শ্যামলা চওড়া একটা স্থান। সেখান থেকে তীব্র মাদকতাময়, উগ্র একটা ঘেমো গন্ধ আসছে। পুরো ঘর ছড়িয়ে গেল মায়ের বগল সুধার ঘ্রানে। চট করে মুখ ডুবিয়ে জিভ দিয়ে লকলক করে দুটো বগলই চেটে নিলো কুবের। লালা মাখিয়ে চেটে হালকা কামড় দিয়ে বগলে দাঁতের দাগ বসালো। বগল ছেড়ে এবার কপিলার নগ্ন খোলা ডাবের মত ঝোলানো সুবিশাল ম্যানা জোড়ায় হাত বসিয়ে সজোরে চাপ দিলো। কপিলা কামসুখে গুঙিয়ে উঠল।

মাকে সামনে ঘুরিয়ে নিজের মুখোমুখি দাঁড় করিয়ে ওর দুধ দুটো ভালো করে দেখল। আহা, দুধ তো নয়, ঠিক যেন দুটো বড়বড় জলের কলসি উপুড় করে রাখা। মাঝের কুচকুচে কালো নিপলটা বেশ বড়। চারদিকের চক্রে অল্প চকলেট রাঙা আভা আছে। রসালো দুটো মধুর হাঁড়ি।

অন্ধকারাচ্ছন্ন বদ্ধ ঘরের শীতল পরিবেশে ছেলেকে নিজের বুকের দিকে জুলু জুলু করে তাকিয়ে থাকতে দেখে নিষিদ্ধ কামক্ষুধায় মায়ের গুদে আবার জল কাটতে লাগলো। একই সাথে ছেলের জন্য খুব মায়াও লাগলো। আহা রে কি ভাবে দেখছে মায়ের বুক, যেন স্বর্গে পাওয়া কোন উপহার। এতবড় বুক খোলা অবস্থায় ভোগের জন্য সামনে পাওয়া যে কোন পুরুষ জীবনের পরম সৌভাগ্য।

কপিলা দুহাত বাড়িয়ে ছেলের মাথাটা নিজের বুকে চেপে ধরল। ছেলের ঠোঁট নিজেই নিপলটা খুঁজে নিল। গোটা নিপল মুখে পুরে নিয়ে ছোট বাচ্চার মত চুক চুক করে চুষতে লাগলো। অন্য হাতে আরেকটা ডলতে লাগলো। কপিলা যেন এবার বরফের মত গলতে লাগলো। উহহহ কি আরাম। উত্তেজনায় কপিলা আবার হিসহিসিয়ে বলতে লাগলো,

- খাও সোনা, ভালো করে খাও, কামড়ে কামড়ে খাও। উহহহ কতদিন বাদে পেটে ধরা ছেলেকে মাই দিচ্ছিগো। উমমমম উহহহ কামড়ে ছিঁড়ে দেবে নাকি খোকা! আস্তে আস্তে খাও গো। আহহহহ আমার যে কতদিনের শখ ছিল তোমাকে আমার দুধ খাওয়ানোর। ইশশশশ কি আরামগো মা। উমমমম প্রাণ জুড়িয়ে খাও সোনা।
Heart  বাংলা চটি পড়ুন, ঠাকুরদা'র সেরা চটির সাথেই থাকুন  Heart
Like Reply
#3
[Image: 102.jpg]




অমাবস্যায় চন্দ্রাভিযান
........::::::::: অধ্যায় - উন্মোচন (পর্বঃ ২) ::::::::........




ছোট্ট দুধের বাচ্চাকে যে ভাবে মা দুধ খাওয়ায় ঠিক সেই ভাবে ছেলের মাথাটা দুই হাতে ধরে কপিলা নিজের বুক পাল্টাপাল্টি করে খাওয়াতে লাগলো। এইদিকে ছেলের লিঙ্গের মুখ থেকে নালঝোল বেরিয়ে হরহরে দশা। টাটিয়ে উঠেছে, রীতিমত ব্যাথা করছে। মায়ের একটা হাত টেনে নিয়ে লুঙ্গির উপর নিজের পুরুষাঙ্গের ওপর রাখলো কুবের। কপিলা যেন শিউরে উঠল। খামচে ধরলো যন্ত্রটা লুঙ্গির ওপর দিয়েই। কুবের ওর বাম দিকের নিপলটা দাঁত দিয়ে কামড়ে দিল আর ডান দিকের দুধে সপাটে একটা চাপড় মারল। কপিলা মিষ্টি করে একবার উহহ করেই সোজা লুঙ্গির ভিতরে হাত ঢুকিয়ে ভালো করে ধোনখানা চেপে ধরল। খামচে ধরে হাতাতে লাগলো। তারপর নিজের মিষ্টি গলায় ফিসফিস করে বললো,

- তোমারটা এতো শক্ত হয়ে গেছে সোনা!
- কি করবো বলো মা, সারাদিন তোমাকে না পেয়ে এই অবস্থা।
- ইশশ মাকে এতো ভালোবাসো তুমি, সোনামণি! তাহলে এতদিন দূরে দূরে ছিলে কেনগো?
- আর কোনদিন তোমায় ছাড়া থাকবো না, মা।

এইসব কথার ফাঁকেই কপিলা ছেলের লুঙ্গি টেনে খুলে দিয়েছে। মায়ের সামনে সম্পূর্ণ নগ্ন এখন ছেলে। জোরে জোরে বাঁড়াটা ধরে ওপর নিচ করছে। ছেলেকে ধোন খেঁচার মজা দিচ্ছে। কুবের মায়ের মুখোমুখি দাঁড়িয়ে আবার তাকে দেওয়ালে চেপে ধরল। একহাত দিয়ে ওর একটা দুধ মুচড়ে ধরল আর অন্য হাতটা সোজা যোনির গর্তের ভেতর ঢুকিয়ে দিল। কপিলার গুদের ভিতরে হাত ঢুকিয়ে টের পেল সেটা ভিজে চপচপ করছে। সারাদিন কর্মব্যস্ততার পর মায়ের নিজেরও এখন পুরোদস্তুর জাদরেল চোদন দরকার। কুবের গুদের ভেতর থেকে আঙুল বাইরে এনে দেখল দু'তিনটে আঙ্গুল রসে ভিজে গেছে। প্রথমে নাকে কাছে এনে কুবের গন্ধ শুঁকল তারপর জীভ বার করে আঙ্গুলটা চেটে চেটে খেতে লাগলো, তৃপ্তিতে যেন চোখ বন্ধ হয়ে গেল ছেলের। কপিলা নিজের গুদের রস এভাবে পেটের ছেলেকে খেতে দেখে পরম শান্তি পেল।

তখনও আরও অনেক খেলাধুলা বাকি ছিল। কুবের হটাৎ করেই মায়ের সামনে হাঁটু গেঁড়ে বসে পড়ল। কপিলা একটু আন্দাজ করতে পারছে এবার কি হতে চলেছে। ছাদ গলা চাঁদের আলোয় কুবের মায়ের গোপনাঙ্গ দেখল। আশ্চর্য রকমের সুন্দর। পুরো সেভ করা, এক ফোঁটাও লোম নেই। গুদের দুটি পাপড়ি অল্প কালচে বাদামি রঙের এবং কমলা লেবুর কোয়ার মত পুরুষ্ট। হাঁ করে সেই দিকে ওকে তাকিয়ে থাকতে দেখে এবার লজ্জা পেল কপিলা, "ইশ কি ভাবে দেখছে দেখ" মনে মনে ভাবে। ছেলের মনের ভিতর থেকে কেউ যেন বলে উঠল, "এই গুদের রস না খেলে যা পাপ হবে তাতে নরকেও আর জায়গা হবে না"।

দাঁড়িয়ে থাকা মায়ের পা দুটোকে ফাঁক করে একটা পা নিজের কাঁধের ওপর তুলে নিল কুবের। ফলে তার গুদটা ফাঁক হয়ে গেল। এবার সেইখানে মুখ লাগিয়ে প্রথমে বেদীতে একটা আলতো চুমু খেল। তারপর সোজা মুখ ঘুরিয়ে মোটা মোটা থাইতে কামড়ে দিল, তারপর সেখান থেকে চাটতে চাটতে আবার গেল গুদের দিকে। এবার বাইরের পাপড়ি দুটো বেশ করে চুষল, যেন ওটা মায়ের ঠোঁট আর ও চুমু খাচ্ছে। এইদিকে কপিলা ছেলের মাথা খামচে ধরে ছটপট করছে। কুবের এবার নিজের জিভটা দিয়ে সেবা শুরু করল। প্রথমে চাটলো ওপর থেকে নিচ তারপর জিবটা ঠেলে ঠেলে ঢোকাতে লাগলো মায়ের মধ্যে, যেন ওর গুদের দেয়াল হচ্ছে স্লেট আর ছেলের জিভ হচ্ছে পেন্সিল। লেখালেখির মত এই চোষনের শিক্ষামূলক আদর বেশিক্ষন চলল না। হিমেল বাতাসে মা কাতরোক্তি দিয়ে উঠল।

- উমম সোনা শরীরে ঠান্ডা লাগছে। দুজনেই কেমন নেংটো হয়ে আছি, বিছানায় যাই চলো।

এই শুনে ছেলের মাথায় আবার ঝটকা লগল। মাকে টেনে মেঝেতে পাতা পাটির উপর উপুর করে শুইয়ে দিলো৷ তারপর দুই পাছার তাল ফাঁক করে পায়ুছিদ্র, যাকে পাতি বাংলায় বলে পোঁদের ফুটো বা পুটকি,
সেইখানে সশব্দে একটা চুমু খেল। কপিলা চিৎকার করে নিজের সেই মায়াবী গলায় বলে উঠল,

- ওহহহহহ ওমাগো তোমার কি লজ্জা ঘেন্না কি নাই গো! সারাদিন পর ওমন বাসি পোঁদে কেও মুখ দেয় বুঝি?
- কেও না দিক, আমি দেই। তোমার ছেলের কাছে ওখানটাতেই রসের হাঁড়ি, মা।
- উমমমমম ইশশশশ মাকে তো একদম নিজের বউ করে নিয়েছো দেখি, বাছা?
- তুমি তো আমার বউ-ই। এখানে আসার পর গত কদিন ধরে সেভাবেই তো তোমাকে আদর করছি।

ছেলের গলাটা শুনে মায়ের মনটা কেমন করে উঠল।
এটা তো নেহাত একটা কামুক মায়ের আর্তনাদ নয়। এতো একটা পূর্ণ যৌবনের নারীর আর্তি। এই সুরেলা কন্ঠে এই কথা একমাত্র সেই নারী বলতে পরে, যে নারী নিজেকে দিয়ে ইতিমধ্যেই তার দেহের পরম পুরুষকে বরণ করে নিয়েছে। সোজা কোথায় মায়ের কথাগুলো শুনে ছেলের ওকে নিজের সদ্য বিয়ে করা বউ বলে মনে হল। যে বউ লজ্জা পাচ্ছে এবং চাইছে যে অন্ধকার ঘরে শীতের রাতে তার স্বামী তাকে খুব সুখ দিক।

ছেলের মায়ের প্রতি এতক্ষণের কামুক আকর্ষণটা আচমকা কেমন যেন একটা মায়ায় বদলে গেল। নিজের আরামের কথা পুরো ভুলে গিয়ে আগে মাকে চরম সুখ দেবে ঠিক করল কুবের। বিশাল ঢাউস পাছার মাংস টান করে ধরে মুখ গুঁজে জিভ দিয়ে চেটে চুষে খেতে লাগল মায়ের সোঁদা গন্ধের পুটকি। কপিলা গোঙাতে লাগলো, এমন অসহ্য আদরের কোন সন্ধান আগে জানা ছিল না মায়ের। আস্তে আস্তে সব কেমন যেন গুলিয়ে গেল। উপুর হয়ে থাকা মায়ের পা থরথর করে কাঁপতে লাগলো।

কুবের সেটা দেখে আবার মাকে ঘুরিয়ে পাটির ওপর চিত করে শোয়ালো। পাটিতে বসে তার থামের মত দুই কাঁধে পা নিজের কাঁধে তুলে কপিলার গুদ খেতে শুরু করল। সোজা জীব ঢুকিয়ে দিল গুদের মধ্যে। এইদিকে বাম হাতের মাঝের আঙ্গুলটা পুটকির ভেজা ফুটোয় গুঁজে দিতেই মায়ের মুখ দিয়ে লালা আর চোখ দিয়ে কামনার জল বেরিয়ে আসে। "ওমাগো মরে গেলাম গো, ইসস ওমাগো সোনা”, বলতে বলতে ছেলের চুল খামচে ধরে নিজের যোনি রস খসিয়ে দিল কপিলা। এই ৫০ বছর বয়সে এসে তার গুদে প্রচুর রস ধরে। আধবোজা চোখে দেখল নিজের গোপনাঙ্গ থেকে চুইয়ে পড়া রসের ধারাটা কুবের একটা লোভী কুকুরের মত তৃপ্তি করে চেটে চেটে খাচ্ছে। হটাৎ ছেলের ওই তৃপ্ত মুখটা দেখে মায়ের মনটা টনটন করে উঠল। ছেলের কাঁধ থেকে পা নামিয়ে ওর চুলের মুঠি দুহাতে ধরে ওকে টেনে ওপরে তুলে চুমু খেল। নাহ চুমু খেল বলা ভুল হবে, মা ছেলের মুখের জিব থেকে শুরু করে লালা অব্দি চুষে খেল। এতক্ষণের চুমুতে কামনা ছিল, এইবার মায়ের চুমুতে বন্য ভালোবাসা অনুভব করল কুবের। চুমু খেতে খেতে মায়ের মুখটা দুহাত দিয়ে ধরে কুবের।

- কিগো মামনি, মনমতো আরাম হলো তো তোমার?

কপিলা একটা আদুরে বেড়ালের মত ছেলের বুকে মুখ গুঁজে মিউমিউ করে বলল, "হ্যাঁগো সোনা"। এটা শুনেই ছেলের বাঁড়া যেন টনটনিয়ে উঠল। কপিলা যেন সেটা বুঝতে পেরেই ছেলেকে বুকে জড়িয়ে তার বুকের নিপলে দাঁত বসিয়ে দিল। কপিলা নিচে দুহাত দিয়ে ছেলের বাঁড়াটা ধরল। গরমে যেন পুড়ে যাচ্ছে। কপিলা হাত দিয়ে খিঁচতে খিঁচতে ছেলেকে মিষ্টি গলায় বলল,

- ওওওও সোনা তোমার তো আরাম হয় নি গো, দাঁড়াও তোমায় বার করে দি।

ছেলেকে পাটিতে চিত করে শুইয়ে তার কোমড়ের কাছে হাঁটু মুড়ে বসে বাড়াটা হাতে নেয় কপিলা। ৩৪ বছরের ছেলের বাড়াটা পানু সিনেমার নায়কদের মত বা বাংলা চটির হিরোদের মত অস্বাভাবিক গোছের না। বরং স্বাভাবিক আবহমান বাঙালি ছেলের মতই লম্বা। খুব জোর ৫.৫ বা ৬ ইঞ্চি, গোড়া থেকে সমান পুরুত্বের দন্ড। কিন্তু মুদোটা ঠিক যেন বড় একটা পিঁয়াজের মত, কেমন যেন মাংসল ললিপপ এর মত দেখতে। কপিলা দুহাতে ধরে আগে চুমু খেল, তারপর চাটল, খুব করে বিচিতে চুমু খেল। তারপর খপাত করে ছাল ছাড়িয়ে আয়েশে চুষতে লাগলো। কুবের শিউরে উঠে। মুখ থেকে বার করে এবারে অর্ধেকটা এক ধাক্কায় মুখে ঢুকিয়ে নিল কপিলা। খক খক করে থুতু উঠে এলো গলা থেকে, কন্ঠনালীতে আটকে সামান্য বিষম খেল মা। আবারো বাঁড়াটা বার করে দুহাতে থুতু মাখাতে মাখাতে ছেনালীর মত দৃষ্টিতে ছেলের চোখের দিকে তাকিয়ে আবার অকক অকক শব্দ করে বাঁড়াটা গলা অব্দি ঢুকিয়ে নিল কপিলা। এবারে পুরোটা। ঠোটের কাছে বিচির থলিটা এসে লাগছে।

বিচির মধ্যে সেই তখন থেকে টগবগ করে বীর্য ফুটছে, আর পারা যাচ্ছে না। কিন্তু মায়ের মুখে দিকে তাকিয়ে ছেলের সব গোলমাল হয়ে গেল। আহারে, তার মা একমনে ভীমাকৃতি বাঁশটা গিলছে, কষ্ট হলেও কিছু বলছে না। কপিলার দিকে তাকিয়ে মনস্থির করে ফেলল কুবের। এবারে মাকে চোদন দেয়া দরকার। একটানে নিজের লিঙ্গটা মায়ের মুখ থেকে বার করে মাকে বুকে টেনে এনে চুমু খেল কুবের। কপিলা চমকে গেল। কুবের ওর কানে কানে হিসহিসিয়ে কামুক স্বরে বলল,

- মাগো ওওও মা, আমাকে বিয়ে করবে তুমি? আমার লক্ষ্মী বউ হবে, মা?

কপিলা কয়েক মুহুর্ত কেমন যেন পাথরের মত থমকে গেল। পেশায় পরের বাড়ির গৃহকর্মী হলেও সামাজিক বিধিনিষেধ মাথায় এক পলক উঁকি দিল। যদিও সে তার স্বামী বা কুবেরের বাবার হদিস জানে না বহুদিন। তারপরেও, স্বামী বেঁচে থাকতে ছেলের বউ হতে কিভাবে সম্মতি দেয়!

"ধুর ছাই, নিকুচি করি হতচ্ছাড়া স্বামীর। পেটের ছেলের ধোন হাতে নিয়ে এসব বালছাল সতীপনা মারানোর কোন মানে নেই", এই চিন্তা করে ছেলের প্রস্তাবে মৃদু হেসে নিজের সম্মতি জানায় মা কপিলা। ছেলের বাঁড়াটা খামচে ধরে নিজের ভেজা স্যাঁতসেঁতে গুদের ওপর ঘষতে লাগলো আর কামনামদির সুরে বলতে লাগলো,

- উমম দাও সোনা, তোমার বাঁড়া ঢুকিয়ে দাও তোমার বউয়ের গুদে৷ তোমার সব রস আজকে তোমার বউয়ের ভেতর ঢেলে দাও, জাদুমণি।

কপিলার হস্তিনী দেহে তখন কামক্ষুধা মাথায় উঠেছে। জোরে জোরে একটানা শীৎকার দিচ্ছে। কুবের তখন মাকে পাটির ওপর চিত করে শুইয়ে দিয়ে তার দুপা হাঁটু ভাজ করে দুইদিকে সড়িয়ে নিজে মায়ের গুদের সামনে হাঁটু মুড়ে বসল। মায়ের গুদের প্রবেশ মুখে বাড়ার মুদোটা ঠেকিয়ে মায়ের বুকে বুক লাগিয়ে কপিলার বালিশের মত নরম ফুলোফাঁপা দেহের উপর শুলো। কোমর দুলিয়ে ধাক্কা দিয়ে নিজের বাঁড়াটা যোনির ভেতর ঢুকানো শুরু করলো। ভেজা গুদে পিচপিচ ফচফচ করে একটু একটু করে ঢুকতে লাগলো ছেলের বাঁড়াটা। জোরে না, আস্তে আস্তে বাড়া ঠেলতে লাগলো কুবের, মাকে সহ্য করার সময় দিল। এভাবে ২/৩ মিনিট ধরে বাড়া চালানোর পর যখন পুরোটা গুদের ভের ঢুকে গেল, তখন সে মায়ের ওপর শুয়ে থাকা অবস্থায় খোঁপা করা মাথার নিচে দুহাত ঢুকিয়ে মাকে আষ্টেপৃষ্টে জড়িয়ে ধরলো। কপিলাও ছেলের গলায় দুহাত পেঁচিয়ে তাকে সজোরে জাপ্টে ধরে।

মায়ের মুখে মুখ লাগিয়ে জীভে জিভ ঘষাঘষি করে পরস্পরকে চপাত চপাত করে চুমু খেতে খেতে ধীরেসুস্থে কোমর নাড়িয়ে ঠাপ চালানো শুরু করল কুবের। মাকে চোদার সময় কখনোই কোন তাড়াহুড়ো করে না সে। আস্তেধীরে কোমর দোলাতে দোলাতে ঠাপের বেগ বাড়ায়। কপিলা তখন তীক্ষ্ণ নারী কন্ঠে আহহহ ওহহহ মাগোওওও করছে। বাঁড়াখানা পুরাটা বাইরে বার করে এনে আবার এক চাপে ভিতরে ঢুকিয়ে দিয়ে লম্বা ঠাপে চুদছে কুবের। মায়ের মত পরিশ্রমী কাজের ঝি-বুয়াদের এভাবেই নিয়ন্ত্রিত ও জোরালো ঠাপে চুদতে হয়। এভাবে খেলিয়ে খেলিয়ে না ঠাপালে কপিলার মত মধ্যবয়সী জাস্তি গতরের মহিলাদের পরিপূর্ণ তৃপ্তি হয় না।

কুবেরের ঠাপের সাথে তাল মিলিয়ে আহহহ আহহহ করে উঠল শীৎকার দিয়েই যাচ্ছে কপিলা। চুমুর জন্য মুখ বন্ধ থাকলে তখন উমমম উমমম চাপা ধ্বনি নিঃসরিত হচ্ছে। ছেলের চোদনে সুখের আবেশে চোখ উল্টে গেল মায়ের। কপিলা ছেলেকে টেনে কামের আগুনে নিজের নখ দিয়ে ওর পিঠে আঁচড়ে দিল। এদিকে কুবের মায়ের ৪৪ সাইজের ফুটবলের মত দুধের বোঁটাসহ সর্বত্র চেটে দিয়ে কামড় বসিয়ে কোমর দুলাচ্ছে৷ মাকে চুদতে বেজায় পরিশ্রম হলেও সেটা প্রকাশ না করে দাঁতে ঠোঁট চেপে ক্রমাগত ঠাপের গতি বাড়িয়ে চুদে চলেছে। চোদনের বিপুল গতিতে হড়হড়ে পরিণত গুদ থেকে পকাত পকাত ফকাত ফকাত ঠাপানির জোরালো শব্দ আসছে। সংকীর্ণ, মলিন ছাপড়া ঘরে আসা শৈত্যপ্রবাহের হিমশীতল বাতাসেও দুজনের নগ্ন দেহে ঘামের অবিরাম স্রোতধারা চুইয়ে চুইয়ে পড়ে পাটির উপর পাতা তেল চিটচিটে তোশক ভিজিয়ে দিচ্ছে। দুজনের ঘর্মাক্ত গা থেকে আসা বন্য ঘ্রানে ঘরের ভেতর কেমন ভ্যাপসা, ভেজা মাটির গন্ধ।

এম্নিতেই মা কপিলার গুদে জল খসে বেশি, তার উপর এমন উন্মাতাল চোদনে কতবার যে তার যোনিরস খসছে তার হিসাব নেই। ছেলে কুবেরের পক্ষেও উত্তেজনা সামলানো কঠিন হচ্ছিল। বুঝতে পারল আর বেশিক্ষণ পারবে না সে, এই বেরিয়ে গেল বলে। স্থির হয়ে গিয়ে আস্তে আস্তে কোমর নাড়িয়ে নাড়িয়ে মাকে বলল,

- আহহহ মাগোওওও আমার এবার বেরিয়ে যাবে গো সোনা, কোথায় ফেলব?
- উমমম উহহহহহ ইশশশশ কোথায় আবার! রোজ যেখানে ফেলো সেখানেই ফেলবে! তোমার বউয়ের গুদে ফেলো, জান। আজ আমি আমার গুদ ভরে ভরে আমার জোয়ান বরের রস নেবো গো, সোনা।

এই শুনে ছেলের প্রেম বেড়ে গেল। মায়ের দুই পা হাঁটুসহ নিজের কাঁধে তুলে গায়ের সমস্ত শক্তিতে কপিলাকে চুদতে লাগলো। তলঠাপ দিয়ে নিজের পাছা নাড়াতে লাগলো মা। ঠাপের প্রাবল্যে কুবেরের বিচি দুটো ঠাশ ঠাশ আছড়ে পড়ছে কপিলার পাছার দাবনায়। এই সুখ আর কুবের সহ্য করতে পারল না।
শক্ত করে জড়িয়ে ধরল মাকে, কান কামড়ে দিয়ে কানের লতি চুষতে চুষতে বললো,

- আমার আর আমার বউয়ের একসাথে বেরোবে, তাই তো লক্ষ্মীটি?
- হ্যাঁ সোনা, হ্যাঁ সোনা, হ্যাঁগোওওওও উউউমম উউফফফ আআহহহ

বলতে বলতে শেষ বারের মত নিজের জল বার করে দিল কপিলা। মায়ের সেই তৃপ্ত মুখটা দেখে ওকে পাটিতে চেপে রেখে পাছায় খামচে ধরে এতক্ষণের চেপে রাখা বীর্য বার করে দিল কুবের। গুদে বাঁড়ার জোরালো সংযোগ ঘটিয়ে একে অপরের কাঁধে মাথা গুঁজে দুজন একে অপরকে জড়িয়ে ধরে আচ্ছন্নের মত পড়ে রইল। পাটি ছেড়ে উঠে দাঁড়ানোর ক্ষমতা নেই কারো দেহে। দুজনেই জোরে জোরে সশব্দে শ্বাস-প্রশ্বাস টানছে।

খানিক পর কপিলা ছেলেকে বুকে জড়িয়ে ধরে তাদের দুজনের উপর পুরনো কম্বলটা টেনে দিলো। অন্ধকার ঘরে কম্বলের তলের উঞ্চ পরিবেশে ঘুমের আয়োজন করলো। হাওড়া শহরের মল্লিকফটকের ভট্টাচার্য বাড়ির কাজের বুয়ার ঘরে তখন শীতের হিমশীতল বায়ুপ্রবাহ খেলা করছে। রাত যত গভীর হচ্ছে, ঠান্ডা তত বেড়েই চলেছে।

[অমাবস্যা পাড়ি দেয়া একফালি চাঁদ আকাশে। নীরবতার চাদরে ঢাকা প্রকৃতিতে কিছুদিন আগেই অমাবস্যা গেছে। যেই অমাবস্যায় ছেলে কুবের প্রথমবার মা কপিলার দেহে চন্দ্রাভিযানের সুখ পায়।]





=============== (চলবে) ===============
Heart  বাংলা চটি পড়ুন, ঠাকুরদা'র সেরা চটির সাথেই থাকুন  Heart
Like Reply
#4
[Image: 103.jpg]




অমাবস্যায় চন্দ্রাভিযান
........::::::::: অধ্যায় - উপক্রমণিকা (পর্বঃ ১) ::::::::........





[মা-ছেলে পরস্পরের আলিঙ্গনে ঘুমিয়ে আছে। এই ফাঁকে আসুন জেনে নেয়া যাক কিছুদিন আগে কিভাবে তাদের মাঝে যৌন সম্পর্কের সূচনা হলো।]

ঠিক ২৫ বছর পর একমাত্র ছেলে কুবের চন্দ্র প্রামাণিক তার মা কপিলা রানী হাজরা-এর সাথে দেখা করতে যাচ্ছে। এই দিনটির জন্য তার কতদিনের অপেক্ষা।

কলকাতায় ফুটবল খেলার তখন ফুটবল মৌসুমে শীতকালীন বিরতি। এই সময়ে গৃহকর্মী মায়ের হাওড়ায় বসবাসের ঠিকানা পাবার সাথে সাথে আর দেরি করলো না কুবের। কলকাতার ফুটবল মেস ছেড়ে ব্যাগ গুছিয়ে হাওড়া যাবার পথ ধরলো৷ এই ৩৪ বছরের জীবনে সে বিয়েশাদী এখনো করেনি। এর প্রথম কারণ, কলকাতায় স্থানীয় ক্লাব ফুটবল খেলে সে যে অর্থ আয় করে তাতে নিজের থাকা-খাওয়া হয় কেবল, তা দিয়ে এখনকার বাজারে বউ পোষা সম্ভব না।

তার চেয়ে বড়, দ্বিতীয় কারণ হলো, মায়ের প্রতি তার আজন্ম লালিত আকর্ষণ। খুব ছোটবেলায়, যখন কুবেরের বয়স মাত্র ৯ বছর, সে মায়ের আদর, স্নেহ, মমতা ছেড়ে দিয়ে কলকাতার বোর্ডিং স্কুলে এসে পড়াশোনা করেছে। গৃহকর্মী মায়ের পাঠানো অর্থেই কলকাতায় তার বেড়ে ওঠা। তারপর ফুটবল শেখার একাডেমিতে খেলা শিখে পেশাদার খেলোয়াড় হিসেবে জীবিকা নির্বাহ করছে। সেই ৯ বছর বয়সে কলকাতা আসার পর গত ২৫ বছর মায়ের সাথে কোন দেখাসাক্ষাৎ বা যোগাযোগ না হলেও শয়নে-স্বপনে, চিন্তায়-জাগরণে কুবেরের পুরোটা জুড়ে তার মা। বিয়ে করে বৌ আনা তো পরের কথা, ছেলের এযাবতকালের জীবনে মা ছাড়া আর কোন নারীর কথা সে কল্পনাতেও আনতে পারে না।

পড়ালেখা না জানা অশিক্ষিত মা কাজের বুয়াগিরি করে আয় করা অর্থ ডাকযোগে বোর্ডিং স্কুলে পাঠালেও তাতে কোন ঠিকানা না থাকায় কুবের এতদিন পর্যন্ত জানতো না তার মা পশ্চিমবঙ্গের কোথায় থাকে৷ কিছুদিন আগে কলকাতার ক্লাব ফুটবলের খেলা শেষে ড্রেসিং রুমে আগত এক অচেনা হাওড়া-নিবাসী ভদ্রলোক কুবেরের মায়ের মল্লিকফটকের বর্তমান ঠিকানা দেয়, যেটা নিয়ে কুবের এখন ট্রেনে কলকাতা ছেড়ে হাওড়া পাড়ি দিচ্ছে।

কুবের জন্মের পরপরই তার বাবা অর্থাৎ কপিলার স্বামী আবিস্কার করে যে কোন শারীরিক জটিলতায় কপিলা বন্ধ্যা বা বাঁজা (sterile) হয়ে গেছে। স্থানীয় স্বাস্থ্য সেবা অফিসে গেলে কপিলার স্বাস্থ্য পরীক্ষা করে ডাক্তার জানায়, সে আর কখনো সন্তান জন্ম দিতে পারবে না। কুবেরের যখন বয়স মাত্র দু'বছর, তখন তার বাবা আরেকটা বিবাহ করে। পেশায় রেললাইনের কুলি বা মুটে তার বাবা পরবর্তীতে আরো কয়েকটা বিবাহ করে ও কপিলা-কুবেরকে ফেলে সেইসব আলাদা সংসারেই বেশি সময় দিতে থাকে। উপায়ান্তর না পেয়ে মা কপিলা সেই আগে থেকেই পরের বাড়িতে ছুটা বা অস্থায়ী কাজের ঝি বা গৃহকর্মী হিসেবে কাজ নেয়। অন্যের বাড়ির কাজকর্ম করে পাওয়া সামান্য অর্থ সঞ্চয় করে ৯ বছর বয়সে কুবেরকে পড়ালেখা করাতে কলকাতায় বোর্ডিং স্কুলে পাঠায়।

ছেলের বোর্ডিং স্কুলের খরচ চালাতে বেশি বেতনের আশায় ছুটা বুয়ার পরিবর্তে পরের বাড়িতে বান্ধা বুয়া কাজ নেয় কপিলা। গৃহকর্মী হওয়াকে পেশা হিসেবে নেয়। যখন যেই বাড়িতে বান্ধা বুয়া বা চাকরানি হিসেবে কাজ করতো, সেই বাড়িতেই তার থাকা-খাওয়া হতো বলে বেশ খানিকটা অর্থ প্রতিমাসে ছেলেকে পাঠাতে পারতো মা। অবশ্য, মাঝে মাঝে বছরে দু-একবার হঠাৎ করে কপিলার স্বামী অর্থাৎ কুবেরের বাবা কোত্থেকে এসে উদয় হয়ে কপিলার গৃহস্থ বাড়িতেই কিছুদিন থেকে, কপিলার থেকে টাকাপয়সা নিয়ে আবার উধাও হয়ে যেত। মূলত, কপিলার গৃহকর্মী হিসেবে আয়ে ভাগ বসানোই ছিল তার স্বামীর মূল উদ্দেশ্য। তার মনে স্ত্রী কপিলা বা সন্তান কুবেরের প্রতি কোন ভালোবাসা কাজ করতো না। তাই, শিশুকাল থেকেই কুবের তার দুশ্চরিত্র, শয়তান বাবাকে প্রাণপনে ঘৃণা করতো। তার সকল ভালোবাসা, পুরো জগত জুড়ে ছিল কেবল জন্মদায়িনী মা কপিলা।

সবশেষ মায়ের যে স্মৃতিটা কুবেরের মাথায় আছে সেটা হলো, রেল স্টেশনের প্লাটফর্মে গৃহকর্মী মা কপিলা দাঁড়িয়ে দাঁড়িয়ে অনবরত কাঁদছে আর অশ্রুসিক্ত অবয়বে হাত নাড়িয়ে কুবেরকে কলকাতার উদ্দেশ্যে বিদায় জানাচ্ছে। ভাগ্যের কষাঘাতে একমাত্র সন্তানকে কোল ছাড়া করা মায়ের সেই বেদনার্ত, দুঃখী, হতভাগ্য ছবিটা কুবের আজও ভুলতে পারেনি।

পুরনো দিনের এসব কথা স্মরণ করতে করতে অবশেষে সেদিন বিকেলে কুবের তার মা কপিলার গৃহকর্তার হাওড়া শহরের ভট্টাচার্য জমিদার বাড়িতে পৌঁছায়।

প্রাণবন্ত, পেশীবহুল দেহের তরতাজা যুবক কুবেরকে দেখে জমিদার বাড়ির সকলে বেশ তারিফ করে। কপিলা কাজের ঝি হলেও ছেলেকে মানুষ করেছে বলে মায়ের প্রশংসা করে। বিশেষ করে, একান্নবর্তী জমিদার বাড়ির নারী বা গিন্নি মহিলারা কুবেরের দৈহিক প্রাচুর্যের প্রশংসা বেশি করছিল। সেসব সাধুবাদ পাশ কাটিয়ে, বাড়ির মহিলাদের আমন্ত্রণমূলক চাহুনি উপেক্ষা করে কুবেরের চোখ তখন ভীড়ের মাঝে কেবল তার মাকে খুঁজে ফিরছিল। সদর দরজা থেকে হেঁটে অন্দরমহলের বিশাল রান্নাঘরে গিয়ে অবশেষে ছেলে কপিলার দর্শন পায়।

২৫ বছর পর মায়ের কাছে ফেরা ছেলেকে বরণ করে নিতে কপিলা তখন রান্নাঘরের উনুন ছেড়ে উঠে দাঁড়িয়ে ছেলের দিকে হেঁটে আসছে। মায়ের পাতলা হাতকাটা নাইটির আবরণ ভেদ করে স্পষ্ট হয়ে ফুটে উঠেছে তার অন্তর্বাসহীন, মাংস-চর্বি ঠাসা, ভাঁজ খেলানো চওড়া শরীরটা। রান্নার কাজে গনগনে উনুনের তাপে মায়ের দেহে ঘামের ঢল, নাইটি ভিজে শরীরে লেপ্টে আছে৷ পেটের সঙ্গে নাইটির ভেজা কাপড় লেপ্টে গিয়ে মায়ের বিশাল বড় নাভির ফুটোটার অতল গভীরতা বোঝা যাচ্ছে। সটান দাঁড়িয়ে যাওয়া চুঁচিবৃন্ত সমেত ব্রেসিয়ার বিহীন বড় বড় নরম ভারী স্তন দুটো হাঁটার তালে তালে ঝপাং ঝপাং করে লাফাচ্ছে। মনে হচ্ছে ওগুলো এখনই ভিজে সপসপে নাইটি ছিঁড়ে বেরিয়ে আসবে আর যুবক ছেলের সামনে মাকে চরম অপ্রস্তুত করে দেবে। খাড়া হয়ে থাকা স্তনবৃন্ত দুটো সূঁচালো একটা ত্রিভুজাকৃতি তাঁবু তৈরী করেছে বুকদুটোর অগ্রভাগে। যেন, নাইটিটা যদি ছেঁড়ে তাহলে ছিঁড়বে ওখান দিয়েই। হাতকাটা নাইটির কাঁধের কাছ থেকে নেমে এসেছে মায়ের মসৃণ মাংসল বাহু দুটো, দেখা যাচ্ছে শ্যামবরণ চামড়ার তলে বগলের গভীর খাঁজ। কিছুটা নাইটি মায়ের ভারী পাছার অস্থির দুই দাবনার খাঁজে আটকে হাঁটার তালে তালে ঘষা খাচ্ছে কুঁচকিতে। মায়ের মুখমন্ডলে ঠোঁটের ফুলকো পাঁপড়ি দুটো লিপস্টিক ছাড়াও ভিজে গোলাপি লাগছে। কব্জিতে রিন্ রিন্ করে ঠোকাঠুকি খাচ্ছে শাঁখা আর পলা। সিঁথিতে সারাদিনের কর্ম ব্যস্ততায লেপ্টে যাওয়া সিঁদুর, শ্যামলা কপালের মাঝে ছোট্ট একটা লাল টিপ। কোনোরকমে এলেবেলে করে একটা খোঁপা বেঁধেছে কপিলা, তাতে মায়ের ঢলঢলে কমনীয় মুখটা আরও সুন্দর লাগছে। উনুনের আঁচে লালচে আভা দুই মাংসল গালে। বিকেলের কনে দেখা আলোয় মাকে মনে হচ্ছিল যেন সিনেমার আকর্ষণীয় কোনো নায়িকা, অগুনতি মানুষের অতৃপ্ত কামনার নারী, সাক্ষাৎ স্বর্গের রতিদেবী!

কুবের কল্পনায় তার গৃহকর্মী মাকে ঠিক যেমনটা ভেবে এসেছে, বাস্তবে তার চেয়েও অনেক অনেক বেশি সুন্দরী তার মা। অপলক দৃষ্টিতে হাঁ করে মাকে গিলছিল কুবের।

এদিকে কপিলাও ছেলের দিকে মুগ্ধ নয়নে তাকিয়ে আছে। নাহ, তার সেই ছোট্ট বাচ্চাটা আর ছোটটি নেই, রীতিমতো পরিণত দামড়া মরদ। কিলবিলে পেশীগুলো ছেলের পরনে থাকা টি-শার্ট, ট্রাউজার ভেদ করে অসীম শক্তিমত্তার জানান দিচ্ছে। শর্ট হাইটের গাট্টাগোট্টা খেলোয়াড়ের মত মেদহীন, ফিট দেহখানা যে কোন বাঙালি নারীর জন্য স্বপ্ন! এতদিন বাদে ছেলেকে দেখে মূর্তির মত তার রূপ-সুধা পান করছিল মা কপিলা।

হঠাৎ রান্নাঘরে থাকা সব গিন্নি মহিলা ও অন্যান্য ঝি-চাকরানিদের হাসির শব্দে তব্দা ভাব কাটে মা ছেলের। সবাই কপিলাকে নিয়ে ঠাট্টা তামাশা করছিল। জমিদার বাড়ির কর্তাবাবুর বড় বউ বা গিন্নিমা মুখে শাড়ির আঁচল চেপে হাসতে হাসতে বলেন,

- কিগো কপিলা, ছেলেকে সামনে পেয়ে অমন চুপ মেরে কি দেখছিস! ছেলে থাকবে কোথায়, নাস্তা-জল কি খাবে সেসবের বন্দবস্ত করেছিস? তোর ছেলেকে দারোয়ান ঘরে থাকার ব্যবস্থা করা যায়, কি বলিস?

মহিলাদের টিপ্পনী শুনে খানিকটা লজ্জা পায় মা। আসলেই সবার সামনে কেমন বেহায়ার মত ছেলের দিকে নজর দিচ্ছিল সে। মাথা নিচু করে লাজুক হেসে রিনরিনে কন্ঠে বলে,

- নাগো গিন্নিমা, এতদিন বাদে ছেলে এসেছে যখন ও আমার ঘরেই থাকবে।
- কিন্তু তোর ঘর তো বেজায় ছোট। তার উপর লাইট ফিউজ। তোর শহুরে ছেলের কষ্ট হবে না?
- গিন্নিমা, মায়ের সাথে থাকতে ছেলের কষ্ট হবে কেন! আমার ঘরের মেঝেতে আরেকটা পাটি আর কম্বল বিছিয়ে দিলেই হবে।
- ঠিক আছে, তোর যা ইচ্ছে। ছেলে বড় হয়েছে, ঠিকমতো ওর যত্নআত্তি করিস। এখন যা, ছেলেকে ঘরে রেখে আয়, ও বিশ্রাম নিক।

গিন্নিমার কথামতো রান্নার কাজে খানিকটা বিরতি দিয়ে ছেলেকে নিয়ে রান্নাঘরের পেছনের দরজার বাইরে থাকা নিজের ছোট্ট-সাদামাটা ঝি-চাকরের ঘরে ছেলেকে নিয়ে যায় কপিলা। ঘরে ঢুকে দরজায় খিল দিয়ে পেছনে ঘুরে ছেলের মুখোমুখি দাঁড়াতেই কুবের চট করে নিচু হয়ে মায়ের পা ছুয়ে প্রণাম করে। ছেলেকে দু'হাতে ধরে সামনে দাঁড় করায়।

২৫ বছর! এতকাল পরে মা তার একমাত্র সন্তানকে ফিরে পেয়েছে। ঘরের ভেতর মা ছেলে একান্তে পরস্পরের চোখে চোখ রেখে তাকিয়ে আছে। দু'জনের চোখেই বুকফাটা আবেগের অপার্থিব অনুভূতি অশ্রু হয়ে ঝরছে। নীরবে কাঁদছে তখন মা ছেলে। এতদিনের জমানো সব কষ্ট কান্নার জলে মিশে আছে যেন। আবেগের প্রাবল্যে হঠাৎ কুবেরকে বুকে জড়িয়ে নিয়ে শক্ত আলিঙ্গনে বাঁধে কপিলা। দুজন দুজনকে জড়িয়ে পরস্পরের কাঁধে মুখ গুঁজে অঝোরে কাঁদতে থাকে। ফোঁপাতে ফোঁপাতে মা অনুযোগের সুরে অস্ফুট কন্ঠে বলে,

- এতকাল পরে তোর মায়ের কথা স্মরণ হলো, খোকা? তোকে ছাড়া থাকতে কিযে কষ্ট হয়েছে আমার, সোনামণি।
- এইতো মা, আমি চলে এসেছি। তোমার আর কোন কষ্ট হতে আমি দেবো না।
- সত্যি বলছিস তো? তোর বাবার মত আমাকে ফেলে উধাও হবি নাতো, খোকা?
- কক্ষনও না মা, আর কখনো তোমায় একা রেখে যাবো না।

মাকে জড়িয়ে ধরাতে মায়ের নরম সুবিশাল স্তনজোড়া ছেলের বুকে পিষ্ট হচ্ছিল। কান্নাকাটির মাঝেও মায়ের নারী দেহের সান্নিধ্য ছেলের মনে অন্যরকম চাঞ্চল্য সৃষ্টি করে। সেই সাথে, রান্নাঘরে সারাদিনের কর্মব্যস্ত মায়ের গা থেকে আসা পেঁয়াজ-রসুন-মরিচ, মশলা-তেলের গন্ধের সাথে তার ঘর্মাক্ত কলেবরের গন্ধ যোগ করে কেমন যেন বুনো, উগ্র সুবাস ছেলের নাকে আসলো। গন্ধ শুঁকে কেমন উন্মনা হয়ে ছেলে মায়ের কাঁধে গলায় জমে থাকা সব ঘাম-ময়লা চুষে খায়। আলতো করে জিভ বুলিয়ে মায়ের মসৃণ দেহের চামড়া লেহন করে।

ছেলের জিভের পরশে কপিলার পুরো দেহ কেমন শিউরে উঠে। দুজনের চোখে কান্না বন্ধ হয়ে কেমন যেন আদি ও অকৃত্রিম ঘোরলাগা অনুভূতি ভর করে। ছেলেকে আলিঙ্গন থেকে ছাড়িয়ে তার মুখ দুহাতে নিয়ে ছেলের মুখে নির্নিমেষ তাকিয়ে থাকে মা। কুবেরের চোখে মায়ের জন্য অপার ভালোবাসা দেখে নিজেকে সামলাতে পারে না কপিলা। আহারে, সেই ছোট্ট সোনামনি মা ছাড়া জগতে একলা বেড়ে উঠতে কতই না ব্যথা-যন্ত্রনা সয়েছে। হতবিহবলের মত কপিলা তার পুরু ঠোঁট জোড়া কুবেরের মুখে পুরে দেয়। পরম আবেশে মা ছেলে প্রথমবারের মত একে অপরকে চুম্বন করে। মায়ের ঠোঁট নিজের ঠোঁটে চেপে ধরে প্রেমময় চুমু খায় কুবের।

কতক্ষণ তাদের এমন চুম্বনরস পানাহার চলেছিল তারা জানে না। অকস্মাৎ বাইরের রান্নাঘরে কপিলার ডাক পড়ায় দুজনের ঠোঁটের জোড়ালাগা ছুটে। আহহ কি মধুর ছেলের মুখের স্বাদ। অনিচ্ছা সত্ত্বেও ছেলেকে সরিয়ে দিয়ে বাইরে যেতে শশব্যস্ত হয় মা। কোমল সুরে নিচু গলায় বলে,

- যা বাথরুম থেকে হাতমুখ ধুয়ে আয়। রান্নাঘরে তোর খাবার দিচ্ছি।
- মাগো, জলখাবার পরে খাবো, তুমি আরো কিছুক্ষণ থাকো না প্লিজ। আরেকটু আদর দাও আমাকে। কতকাল আমি মায়ের আদর পাই না।
- নাহ, এখন আর না। রাতে আবার তোকে আদর করে দেবো।

বলেই ঘরের দরজা খুলে বেরিয়ে যায় মা। পেছন থেকে মায়ের গমনপথে তাকিয়ে তার মদালসা ভরাট দেহের লালসাপূর্ণ হিল্লোল উপভোগ করে কুবের। আদর্শ গৃহকর্মীর মত মায়ের রসে চুবানো টুপটুপে দেহের জুড়ি মেলা ভার। চিন্তায় ক্ষান্ত দিয়ে মায়ের ধুলোমলিন ঘরের লাগোয়া ছোট্ট বাথরুমে মুখ ধুতে যায়। বাথরুমের দড়িতে মায়ের ঝোলানো বাসি ম্যাক্সি। নাকে নিয়ে কাপড়ের গন্ধ শুঁকে সে। আহহ ঠিক এই মাতৃদেবীর অনাবিল গন্ধটাই সবথানে সে খুঁজতো। বাসি ম্যাক্সিখানা শুঁকে মুখের লালারসে ভিজিয়ে চুষে খায় কুবের। কতকাল পরে প্রাণ জুড়িয়ে গেল তার।

হাত মুখ ধুয়ে লুঙ্গি ও স্যান্ডো গেঞ্জি পরে রান্নাঘরের পিঁড়িতে মায়ের কাছে এসে বসে কুবের। চুলো থেকে গরম গরম কচুরি-পাকোড়া ভেজে ছেলেকে খেতে দেয় কপিলা। রান্নাঘরের ভেতরে ম্যাক্সি উঠিয়ে পিঁড়িতে বসে রান্না করছে মা, মাংসল মোটাতাজা উরু দুটো সম্পূর্ণ অনাবৃত। উবু হয়ে গায়ের জোড় দিয়ে নারকেল কোড়ানিটা উরুর নিচে আটকে রেখেছে। দক্ষ কাজের বুয়া কপিলার হাতের অসামান্য শক্তি দিয়ে নারকেল কুড়িয়ে কুড়িয়ে কাসার বাটিতে ফেলছে, আরো পাকোড়া ভাজবে। কুবের খাচ্ছে আর হাঁ করে মায়ের ভরাট আদুল শরীরের বাম পাশটা গিলছে। ঢলঢলে স্লিভলেস ম্যাক্সির বড় করে কাটা গলা ও পিঠের অংশ দিয়ে তার শ্যামবর্ণ দেহের সৌন্দর্য প্রায় পুরোটাই দেখা যাচ্ছে। উবু হয়ে থাকা ডাসা বুনো শরীরটার বগলের নিচ থেকে একটা বিশালাকার মাংসের টুকরো হাটুর কাছাকাছি ম্যাক্সির বুকের মাঝে ঠেসে আছে। মায়ের এত বড় স্তন দেখে চোখের পলক ফেলতে ভুলে গেল কুবের। মন্ত্রমুগ্ধের মত সে দেখছে, নারকেল কোড়ানোর তালে তালে পাচসেরী বড় স্তনটা থলথল করে লাফাচ্ছে। হাতে নারকেল মোচরের সাথে সাথে মায়ের বুক থেকে বারবার স্তনটা খুলে আসতে চাইছে যেন।

ছেলের মনে তার মা পৃথিবীর সেরা কামদেবী হিসেবে ধরা দেয়। মনে মনে নিজের মাকে শয্যাসঙ্গিনী হিসেবব চিন্তা করে লুঙ্গির তলে তাবু খাটিয়ে ফেলে। কপিলার সেটা নজর এড়ায় না। কাজের ফাঁকে আড়চোখে তাকিয়ে লুঙ্গির আড়ালে পুত্র সন্তানের দশাসই দন্ডের আকৃতি বুঝে পুলকিত হয়। বাব্বাহ, আসলেই পুরো দামড়া মরদ এখন তার ছেলে। এমন সামর্থ্যবান পুরুষের সামনে খোলামেলা পোশাকে কাজ করতে গিয়ে কেমন যেন শিরশিরে অনুভূতি হয় তার যোনি গর্তে। রান্নাঘরে তারা দুজন বাদে আর কেও এখন না থাকায় ছেলের দিকে তাকিয়ে মুচকি হেসে কপিলা বলে,

- কিরে খোকা, কাকে দেখে তুই ওমন তাঁবু খাঁটালি?

মায়ের ইঙ্গিতে হালকা লজ্জা পেয়ে হাঁটু মুড়ে বাড়া আড়াল করে কুবের। মায়ের দিকে তাকিয়ে বলে,

- ও এমন কিছু না, এম্নিতেই ওটা এমন থাকে। আর আশেপাশে তুমি ছাড়া সুন্দরী তো আর কেও নেই।
- যাহ, এই বুড়ি বয়সে আমি কিভাবে সুন্দরী হই! এই জমিদারবাড়িতেই কত রূপবতী গিন্নি আছে, বিকালে তো নিজেই দেখেছিস।
- মা, তোমার মত সুন্দরী এই জমিদারবাড়ি কেন, পুরো হাওড়া শহর খুঁজলেও আর দ্বিতীয়টা পাওয়া যাবে না। তোমার মত সুন্দরী মা থাকলে অন্য মেয়েদের দিকে তাকানোর কি দরকার!
- যাহ বড্ড বাড়িয়ে বলছিস তুই! আমার মত বুড়ি ধুমসি না, তোর জন্য তরুণী স্লিম মেয়ে দরকার।
- আহা মামনি, বললাম তো, তুমি আমার চোখে জগতের শ্রেষ্ঠ রূপবতী নারী। সম্ভব হলে, আমার জন্য তোমার মত কাওকে জোগাড় করে দাও। পারবে মা?

ছেলের গলায় যে চ্যালেঞ্জ তাতে যেন অন্য কোন সুগভীর ইঙ্গিত মাখা ছিল। কপিলা সেটা বুঝতে পেরে অদ্ভুত ভালোলাগায় তার মন ভরে গেল। যাক, এই ৫০ বছর বয়সে এই প্লাস সাইজ শরীর নিয়েও ৩৪ বছরের জোয়ান ছেলেকে বশ করার ক্ষমতা রাখে সে। অবশ্য, কপিলার নিজেরও পুরুষ হিসেবে এমন প্রাণবন্ত, যুবক ছেলেকে পছন্দ। তার মত জাস্তি মহিলাকে সামাল দিকে যৌবনের পূর্ণ জোয়ারে থাকা এমন ছেলেই দরকার।

কপিলার স্বামী বছরে যে দুএকবার মোটে দু-তিন দিনের জন্য তার সাথে দেখা করতে আসে, তাতে তার নারী দেহের যৌন ক্ষিদে মেটে না। তাইতো, কপিলা তার গৃহকর্মী জীবনে যখন যেখানে কাজ করেছে সেখানকার পুরুষ গৃহকর্তা বা আশেপাশের মরদ দিয়ে নিজের খিদে মিটিয়ে আসছে। এই জমিদারবাড়িতেই কাজ নেয়ার পর গত ২০ বছরে এখানকার কর্তা-ছেলেদের দিয়ে গোপনে দেহসুখ করে নিয়েছে। এমনকি, ঠেকায় পড়লে বাড়ির অন্যান্য চাকরবাকর বা ড্রাইভার দারোয়ান দিয়েও কাজ চালিয়েছে কপিলা। প্রবল যৌন চাহিদার নারী কপিলার জীবনে নিয়মিত সেক্স দরকার, সেখানে এসব লুকিয়ে চুড়িয়ে, গোপন প্রেমিক দিয়ে সবসময় তার পোষায় না। মনে মনে ছেলে কুবেরের মতই কাওকে চাইছিল সে। এছাড়া, সে তার পরপুরুষ গমনের অভিজ্ঞতা থেকে দেখেছ, তার মদালসা দেহটা কমবয়সী যুবক ছেলেরা তুলনামূলক বেশি পছন্দ করে।

অন্যদিকে, আশৈশব মায়ের প্রতি আসক্ত কুবের যৌবনে পা দেয়ার পর থেকেই মায়ের মত বয়সী, কাজের ঝি-বুয়া বা পরিণত দেহের মহিলাদের দৈহিকভাবে কামনা করে। তাইতো, খেলোয়াড় হিসেবে যখন যে মেসে বা হোস্টেলে ছিল, সেই মেসের তাবত ঝি/বুয়া/কাজের বেটিদের পটিয়ে তাদের সাথে সঙ্গম করে অভ্যস্ত সে। এমনকি, কলকাতার বাইরে অন্য বড় শহরে খেলতে গেলেও হোটেলের কাজের বুয়াদের রাতে নিজের রুমে ডেকে যৌনকর্ম চালিয়ে এসেছে কুবের। তার দলের অন্যরা তার এমন অদ্ভুত যৌন কামনা নিয়ে তার সাথে বেজায় ঠাট্টা-তামাশা করে। তাকে মিলফ-প্রেমিক (milf lover) বলে ক্ষ্যাপাতো। আজীবন গৃহকর্মী মায়ের প্রতি আসক্ত কুবের সেসব থোরাই কেয়ার করে, তার জীবনে নারী মানেই মায়ের মত কর্মজীবী, সোঁদাগন্ধের নাদুস-নুদুস বেটি-মহিলা হতে হবে।

সহজ ভাষায়, মা ছেলে দু'জনেই যৌনকার্যে সক্রিয় ও নিয়মিত। দুজনের ভালোলাগাও একইরকম। তাই পরস্পরের প্রতি তাদের দৈহিক আকর্ষণ ক্রমাগত বেড়েই যাচ্ছিল। রান্নাঘরে বসে তারা গল্প করতে করতে একে অন্যের দিকে তাকিয়ে প্রলুব্ধ করতে চেষ্টা করে যাচ্ছিল। দু'জনেই মানসিকভাবে প্রচন্ড উত্তেজিত বোধ করছে তখন। দু'জনেই যেন নিজেদের জননাঙ্গের করুণ অবস্থা দেখে সেটা টের পাচ্ছিল।

- মা, তোমাকে খুব আদর করতে ইচ্ছে করছে গো মা। ওই যে একটু আগে যেমন আদর দিলে, ওরকম।
- ইশ এখন ওসব হবে না, সোনামনি। হাতে আমার অনেক কাজ। একটু পরই গিন্নিমা এসে সব কাজের খোঁজ নিবেন।
- আহা দাও নাগো একটু আদর। এতদিন বাদে তোমার কাছে এলাম, আমার আদরযত্ন করবে না তুমি, মা?
- দ্যাখো কান্ড! আমি কি না করেছি বুঝি? শুধু বলছি, এখন ওসব হবে না। আগেই তো বলেছি, আদরযত্ন যা করার সব রাতে। দুজনে তো রাতে একসাথেই ঘুমোবো, তখন তোকে আদর করে দেবো, কেমন?
- বলছো তো, কিন্তু তোমার মনে থাকবে তো?
- ছেলের আব্দার মায়ের মনে না থেকে পারে? এখন যা সোনা, তুই আমার ঘরে গিয়ে বিশ্রাম নে। এই বাড়ির সব কাজ গুছিয়ে রাতে তোর কাছে আসছি আমি।

অগত্যা আর কি করা, কুবের খাওয়াদাওয়া সেরে রান্নাঘরের পেছনের দরজা দিয়ে বেরিয়ে উল্টোদিকের মায়ের ঘরে ঢুকে পাটিতে শুয়ে বিশ্রাম নেয়। কখন যে ঘুমিয়ে পড়েছিল সে বলতে পারে না। স্বপ্নে দেখে, তার সেই দুঃখী মা রেলের প্লাটফর্মে দাঁড়িয়ে ছোট্ট কুবেরকে বিদায় জানাচ্ছে। মায়ের পড়নে সেই পুরনো গৃহকর্মী সুলভ বাঙালি ললনার আবহমান বেশ। রেলগাড়ি গতি সঞ্চার করে সামনে এগোচ্ছে আর ক্রমশ পেছনে পড়ে যাচ্ছে মায়ের ক্রন্দনরত মলিন মুখ। ছোট্ট ছেলে কুবের নিজেও কাঁদছে আর হাত বাড়িয়ে তার আদরের মাকে ছোঁবার চেষ্টা করছে।

স্বপ্নের মাঝেও এমন স্মৃতিতে বুকটা ছ্যাঁত করে ওঠে যুবক ছেলের। এই শীতের ঠান্ডা আবহাওয়ার মাঝেও সে ঘেমে উঠে। পাটিতে শুয়ে দুহাত আশেপাশে ছোঁড়াছুড়ি করে। যেন সে তার স্নেহের, মমতার মাকে আঁকড়ে ধরতে চাইছে। ঘুমের মধ্যে তারস্বরে চেঁচিয়ে ওঠে কুবের।

- মা, ওমা, মাগো, আমায় ফেলে যেও না, মা। মাআআআ ওমাআআ মাগোওওও

ঠিক তখন কুবেরকে কে যেন ধাক্কা দিয়ে জাগিয়ে দেয়। পরিচিত সুরে গলায় জগতের মায়া-মমতা ঢেলে মহিলা কন্ঠ ফিসফিস করে বলে,

- এই তো সোনামণি, আমি তোর কাছেই আছি। ওঠ ঘুম থেকে, চোখ মেলে দ্যাখ।

কুবের ঘুম ভেঙে চোখ মেলে চেয়ে দেখে, তার মা কপিলা পাটিতে তার মাথার কাছে বসে কপালে স্নেহময় হাত বুলিয়ে দিচ্ছে। রাত তখন কত হবে, ১১ টা বাজে হয়তো। শীতের রাতে হিমশীতল ঠান্ডা হয়ে আছে ঘর।

মাকে ওভাবে রাতের আঁধারে একান্তে পেয়ে মাথা উঠিয়ে আদুরে বাচ্চার মত মায়ের কোমরে মুখ গুঁজে কুবের। মায়ের পেট, কর্মব্যস্ত গা থেকে আসা মধুর ঘ্রান শুঁকে নেয়, মুখ বুলিয়ে দেয় মায়ের ম্যাক্সি ঢাকা দেহে। কপিলা বয়স্কা কাজের বুয়া, মাথা থেকে গন্ধরাজ তেলের গন্ধ আসছে। এই শীতেও মায়ের সারা দেহে একটা বাষ্পের মত উত্তাপ। তার দেহে ছেলের নাক ঘষা দেখে মা হেসে দিল নীরবে। আবারো সেই আদরমাখা সুরে বলে,

- কিরে সোনা, ভয়ের স্বপ্ন দেখেছিলি বুঝি?
- হুম মা, দেখছিলাম সেই আগের স্মৃতি, তুমি আমার থেকে ক্রমশ দূরে সরে যাচ্ছো।
- আহারে তোকে আর কোনদিন তোর মা দূরে কোথাও পাঠাবে নারে, বাছা।

এই বলে মাথা নিচু করে মা ছেলের কপালে চুমু খায়। এই চুমুর সাথে সাথে কুবেরের পুরো শরীর নিমিষেই ঝরঝরে চাঙা হয়ে ওঠে। পাটিতে উঠে বসে মাকে নিজের শরীরে জরিয়ে ধরতে উদ্যোত হয়। কপিলা বাঁধা দিয়ে মৃদু হেসে বলে,

- এত অস্থির হোস না বাছা। সারাটা রাত এখনো পড়ে আছে।
- মাগো, আমার আর তর সইছে না, মা। কতকাল বাদে সেই আগেকার মত তোমার সাথে ঘুমোবো।
- হুম আমারও সেই কতদিনের ইচ্ছে তোকে মনপ্রাণ উজার করে আদর দেবো। দাঁড়া, আরেকটু সবুর কর, ঘরে বড্ড বেশি অন্ধকার। একটা মোমবাতি জ্বালিয়ে নেই।

সেদিন রাতে অমাবস্যা থাকায় আকাশে ঘুটঘুটে অন্ধকার। ঘরের ভেতর কিচ্ছুটি দেখা যাচ্ছিল না। কপিলা উঠে একটা মোমবাতি জ্বালিয়ে ঘরে জীর্ণ-শীর্ণ কাঠের টেবিলের উপর রাখে। মোমবাতির ম্লান ও কম্পমান আলোয় ঘরের ভেতরটা হলুদাভ আলোয় মোটামুটি তখন দেখা যাচ্ছে। দরজা জানালা ভালো করে আটকে দেয় যেন এই ভাঙাচোরা ঘরে মাঘের কনকনে বাতাস যতটা সম্ভব কম আসে। কাজ সেরে ঘরের লাগোয়া খুপরি ঘরের মত বাথরুমে প্রস্রাব করতে গেল মা। পাটিতে শুয়ে বাথরুমের বাইরে থাকা কুবের ছড়ড় ছড়ড় করে মায়ের মুতার শব্দ পেল। এই শব্দ, ঠান্ডা পরিবেশ, অমবস্যার রাত, কাঁপা কাঁপা মোমবাতির আলো - সব মিলিয়ে খুব উত্তেজনা লাগছে ছেলের। কেবল স্যান্ডো গেঞ্জি ও লুঙ্গি পরা গায়ে ধোনটা ঠাটিয়ে লুঙ্গির তলে ফেটে পড়বে মনে হচ্ছে।

অন্যদিকে, বাথরুমের ভেতরে মোতা শেষে কপিলা নিজেও তার নারী গোপনাঙ্গে প্রভূত সুড়সুড়ি অনুভূতি টের পাচ্ছে। একলা ঘরে সোমত্ত জোয়ান ছেলে এতদিন বাদে তার ডাবকা, কামুকী, রসালো মায়ের দেহখানি কম্বলের নিচে পেলে কী করে বসে তার কোন ইয়ত্তা নেই। সারাদিন ধরে ছেলের চোখেমুখে তার প্রতি যে অব্যক্ত, অপরিসীম কামনা-বাসনা দেখেছে তার সগৌরব বহিঃপ্রকাশে খড়কুটোর মত মায়ের যৌন ক্ষুধার্ত নারী দেহ ভেসে যাবে সেটা সুনিশ্চিত। গৃকর্মী কপিলা ৫০ বছরের মা হলেও তার একমাত্র ৩৪ বছরের ফুটবল খেলোয়াড় ছেলেকে বাঁধা দেবার কোন ইচ্ছে বা শক্তি দুটোর কোনটাই তার মধ্যে আর অবশিষ্ট ছিল না। এসব ভাবনাচিন্তার আপাতত মুলতুবি দিয়ে ছপাৎ ছপাৎ করে গুদ ধুয়ে গায়ে মুখে হালকা পানি ছিটিয়ে বাথরুমের কাজ সমাধা করে কপিলা।

এরপর, খুট করে বাথরুম এর দরজা খুলে গেল। কুবের দেখলো, তার ম্যাক্সি পরিহিত মা মুখে হাতে পানি দিয়ে বের হয়েছে। মার পরনের হাতাকাটা লাল সুতি ম্যাক্সি পানির ছিটায় অনেকখানি ভিজে কাপড়টা তার মোটাসোটা শরীরের সাথে লেপ্টে আছে। বাথরুম থেকে হেঁটে পাটি পর্যন্ত আসতে এইটুকু নড়াচরায় মায়ের ৪৪ সাইজের বড় দুইটা দুধ বেশ জোরে জোরে ঝাকুনি খেল। মোমবাতির আলোয় কুবের যেন মাকে চোখ দিয়ে গিলে খাচ্ছে। তার সমগ্র যৌনকর্মের অভিজ্ঞতায় তার মায়ের মত এত লাস্যময়ী নারী সে দেখে নাই।

পাটির কাছে এসে দাঁড়িয়ে মা তার গোব্দা চুলের খোপা ছাড়িয়ে মাথাটা পাশে হেলিয়ে গা দুলিয়ে একটা ঝাড়া দিল। বলতে গেলে ম্যাক্সি পরা মায়ের পুরো দেহটা সারাদিনের রান্নাঘরে কাজের ঘামে ও জলের ছিটায় ভিজে গেছে। তার গা থেকে ঘাম-ময়লা, তেল-মশলার সতেজ, সুতীব্র ঘ্রানে ঘর মাতোয়ারা। ছেলেকে দেখিয়ে দুহাত মাথার উপর পেছনে নিয়ে পুনরায় টাইট খোঁপা বাঁধে চুলে। কুবের হিসহিসে গম্ভীর গলায় মাকে বলে,

- মা, এত ঘামছো তুমি? কেমন দারুণ গন্ধ বেরোচ্ছে গো তোমার গা থেকে, সেই ছোটবেলা থেকে এই গন্ধটা আমার কত চেনা।
- উমম আমার শরীর মোটাসোটা না, তাই আমার ঘাম বেশি হয়। তার উপর, সারাদিন গোসল হয়নি। আগামীকাল সকালে উঠে একেবারে গোসল করবো। তা, আমার গায়ের এই গন্ধটা তোর খুব ভালো লাগে বুঝি।
- ভীষণ ভালো লাগে মা, ভীষণ। এবার কাছে এসো মা, তোমাকে একটু আদর করে দেই এসো।

কপিলা একটা মুচকি হাসি দিয়ে চুপচাপ কথা না বাড়িয়ে পাটিতে গিয়ে ছেলের ডান পাশে শুলো। তাদের পাশাপাশি শায়িত দেহের উপর তেল চিটচিটে কম্বলটা চেনে দুজনকে ঢেকে নিলো। উল্টোদিকে কাত হয়ে শোয়ার জন্য কম্বলের তলে মায়ের দেহের পেছন অংশটা তখন ছেলের সামনে। কুবের তার পেছনে ডান কাত হয়ে শুয়ে মাকে জড়িয়ে ধরে তার শ্যামলা পিঠের উপরে নাক-মুখ রাখে। ম্যাক্সির কাপড়ের বড় ফাঁক দিয়ে মায়ের গলায়, ঘাড়ের ঘাম চাটতে থাকল ছেলে। বহুদিন পর তার দেহে ছেলের জিভের স্পর্শে ইশশ ইশশ করে মৃদু চিৎকার দেয় মা। কুবের যতই চাটছিল, কামক্ষুধার উত্তাপে ততই আরো বেশি ঘামছিল মা। মাঘের হাঁড় কাপানো শীতেও তার পিঠ ঘামে চপচপ করছে। মাকে আরো জোরে জড়িয়ে পিঠের কাপড়ের ফাঁকফোঁকড় দিয়ে তার অনাবৃত চামড়ার ঘাম চুষে নেয় ছেলে। মা ছেলের হাতটা নিয়া তার পেটে চেপে ধরল। ছেলের নাক মার ঘাড়ে শুঁকছে।

- উফফ সোনা বাচ্চাটারে, তোর মাকে আদর দিয়ে, চেটে একদম পাগল বানিয়ে ছাড়লি রে খোকা। তোর আদরে যাদু আছে সোনা, মায়ের জন্য এত কামনা তোর মনে?
- আদরের দেখেছো কি তুমি, মা? এতো সবে শুরু। তুমি কেবল চুপটি করে থাকো, দেখো তোমাকে আমি কত আদর-ভালোবাসা দেই।
- আহহ আহহ এতদিন কেন যে তুই দূরে দূরে ছিলিরে বাছা? তাহলে এতদিন ধরে তোর বাবা না থাকার কোন কষ্ট পাওয়া লাগতো না আমার।
- আহা এতদিন পর আমাদের মা-ছেলের এমন সুন্দর সময়ে বাবার মত ফালতু লোকের কথা মুখে নিও না, মা। আমার দিকে ফিরে শোও। আরো ভালোমতো তোমায় আদর করে দেই।

কপিলা বাম পাশ ফিরে ছেলের মুখোমুখি ঘুরে শুতেই কুবের আরো আষ্টেপৃষ্ঠে মাকে জড়িয়ে ধরে। ছেলের হাতের বিপুল শক্তির বাঁধনে কপিলার নরম চওড়া দেহটা গলে গলে পড়ছে যেন। কুবের বাবার অবর্তমানে জীবনে যত পরপুরুষের সাথে কপিলা শুয়েছে, তারা কেও-ই তার ছেলের মত এতটা বলিষ্ঠ পেটানো দেহের ছিল না।

এবার ম্যাক্সির সামনে কাপড়ের ফাঁকে মায়ের সামনের দিকের গলায় ঘাড়ে চুমু খেয়ে চাটতে লাগলো ছেলে। মা তখন থড়থড় করে গা মোচড় দিয়ে উমমম উহহহ আহহহহ বলে সজোরে শীৎকার দিয়ে অমাবস্যা রাতের নিরবতা খানখান করে দেয়। কুবের গুরুগম্ভীর স্বরে মাকে সামান্য ধমক দেয়,

- আস্তে চেঁচাও মা, এত রাতে গিন্নিমার ঘুম ভাঙাবে দেখছি তুমি!
- পারছি নাতোরে খোকা, বহুদিন পর তোর আদরে শরীরটা যেন কেমন করছে রে সোনাআআ।
- না পারলে মুখে কাপড় নাও। দাঁত চেপে শব্দ আটকাও।
Heart  বাংলা চটি পড়ুন, ঠাকুরদা'র সেরা চটির সাথেই থাকুন  Heart
Like Reply
#5
[Image: 104.jpg]




অমাবস্যায় চন্দ্রাভিযান
........::::::::: অধ্যায় - উপক্রমণিকা (পর্বঃ ২) ::::::::........




ই বলে কুবের তার দেহের উর্ধাঙ্গে থাকা পরনের সাদা স্যান্ডো গেঞ্জিটা মাথা গলিয়ে খুলে মায়ের মুখে গেঞ্জির কাপড় গুঁজে দেয়। কপিলা গেঞ্জির কাপড় দাঁতে কামড়ে ধরে তার দেহের উপর চলমান আদর-ভালোবাসার উন্মাদনা সামাল দেয়। কুবের একফাঁকে মা কপিলাকে পাটির উপর চিৎ করিয়ে শুইয়ে মাথা নামিয়ে তার পেটে নাক মুখ গুঁজে। ঘামে মার পুরো পেট ভিজে গেছে। ম্যাক্সির ভিজে কাপড় ভেদ করে ভেতর থেকে একটা গরম ভাপ আর ঘেমো গন্ধ কম্বলের তলে ছেলের নাকে লাগল। এই বিশেষ গন্ধ তার মেয়েলি ও সুগভীর নাভী থেকে আসছে। ছেলের নাক-মুখের ঘষায় মার নাভীর গন্ধ উগড়ে উগড়ে আসতে লাগল। ম্যাক্সির কাপড় ভেদ করে তার নাভীসহ ৩৭ সাইজের চর্বিজমা তেলতেলে পেট ঠোঁট দিয়ে চুষে রস পান করে আদুরে ছেলে। ভাগ্যিস কপিলার মুখে কাপড় গোঁজা ছিল, নাহয় এতক্ষণে চেঁচিয়ে পুরো ভট্টাচার্য বাড়ির আবালবৃদ্ধবনিতা সকলের ঘুম ভাঙাত সে।

পেট নাভী চুষে চিৎ করে শোয়ানো মায়ের উপরে মাথা নিয়ে এবার তার বুকে নাক-মুখ ঘষে কুবের। বড়বড় দুধ ম্যাক্সির উপর দিয়ে কামড়ে চুষতে গিয়ে তার মুখে তরল দুঢ়ের স্বাদ টের পায়। ছেলে অবাক চোখে আবিষ্কার করে, এই বয়সেও তার মায়ের বোঁটায় দুধ আসে। বিষ্ময়মূলক দৃষ্টিতে মাকে এর কারণ জিজ্ঞেস করলে তখন মুখের গেঞ্জি সরিয়ে সংক্ষেপে কপিলা তার হরমোন জনিত সমস্যায় সারা বছর দুগ্ধবতী থাকার রহস্য খোলাসা করে। কুবের হোস্টেলে যাবার বছর পাঁচেক পর থেকে শুরু করে গত বিশ বছর ধরে ক্রমাগত মায়ের বুকে নির্দিষ্ট পরিমাণ তরল দুধ রোজ এসে জমা হয়।

মায়ের মুখে এমন অভূতপূর্ব ঘটনার ব্যাখ্যা শুনে ছেলের ধোন সত্যি লাগাম ছাড়া। সটান খাড়া হয়ে ছেলের লুঙ্গির ভেতর থেকে ধোনটা আবছা অন্ধকারে মার পেট, পেটের নাভী, আর নিচের চওড়া যোনির বেদিমূলে ম্যাক্সির উপর দিয়ে ক্রমাগত ঘা মারছে। ছেলের ওই যন্ত্রটা ছেলের মতই যে বিপুল শক্তিশালী সেটা কপিলা কাপড়ের উপর সেই গুঁতো থেকেই বিলক্ষণ টের পাচ্ছিল। তার মনে আর কোন দ্বিধা বা জড়তা নেই। তার ছেলে জনম-ভর যখন তার মায়ের জন্য এতটা প্রবল আকাঙ্খা জমিয়ে রেখেছে, তখন সেটা নিজের দেহ উজার করে কুবেরের লিঙ্গ ভোগে সঁপে দিতে কপিলার বিন্দুমাত্র অনীহা নেই।

মা নিজেই শোয়া থেকে হঠাৎ পাটিতে উঠে বসে। গায়ের ম্যাক্সিটা খুলে ছেলের আদর নিতে হবে, ম্যাক্সির ভিতে চুপচুপে কাপড়টা বেশ সমস্যা করছে। এম্নিতেও ভেজা কাপড় গায়ে থাকলে ঠান্ডা লাগতে পারে। তাই, বসা অবস্থায় হাতাকাটা ম্যাক্সির বগলের কাছে বড় ফাঁকগুলো দিয়ে দুহাত গলিয়ে ম্যাক্সির উপরে অংশের কাপড় কোমড়ে গুঁজে পেট থেকে দেহের উর্ধাংশ নগ্ন করে কপিলা। ততক্ষনে কুবের নিজেও উছে বসেছে। ম্যাক্সি খোলা হইতেই কুবের খোলা পিঠে নাক ডুবিয়ে দিয়ে আস্তে আস্তে মায়ের পীঠ আঙুলের নখে চুলকিয়ে দিতে লাগল। অদ্ভুত রকম শিহরনে কেঁপে কেঁপে উঠলো মা। চুলকানি বন্ধ করে মার শ্যাম মসৃণ পিঠে কুবের আবারো নাক রাখে। কাপড় খোলাতে মায়ের গায়ে থাকা ঘামের গন্ধটা আরো তীব্রভাবে নাকে লাগলো। আবহমান বাঙালি গৃহকর্মী মায়ের ঘর্মাক্ত দেহের গন্ধটা ছেলের মাথার ভেতরে যেন কোন উত্তেজক মাদকের মত কুরে কুরে খেতে থাকলো।

নগ্ন উর্ধাঙ্গের মাকে টান দিয়ে আবারো পাটিতে চিত করে শুইয়ে তার বাম হাতটা মাথার পিছনে নিয়ে বগল উন্মুক্ত করে কুবের। মোমবাতির আবছা আলোয় মায়ের চাঁছা বগলে বেশ কিছু ঘাসের মত মিহি কালো লোম দেখা যাচ্ছে। এখন অবধি গোসল না করার কারণে সেখান থেকে সারাদিনের কর্মব্যস্ত বাসি গন্ধ আসছে। জিভ বের করে দুটো বগলই ভালোমত চেটে দিল কুবের। উমমম মাগোওওও ওওওমাআআ করে আর্তনাদ দেয় মা। বগল চেটে চুষে কামড়ে দুই স্তনের বিশাল উপত্যকাতে মুখ নিয়ে উন্মাদের মত ঘষটে দেয় সে। ইতিমধ্যে কুবের প্রায় মার বুকের উপরে উঠে এসেছে, সম-উচ্চতার ছেলের সারা দেহ তার উপরে, মা ছেলেকে দুই হাতে জরিয়ে ধরেছে। লুঙ্গির ভিতরে ছেলের ধোনটা বিশাল আকার নিয়ে সেটা কপিলার ম্যাক্সি ঢাকা তলপেটে গোতা লেগে অস্তিত্ব জানান দিচ্ছে।

এবারে, কুবের মায়ের বক্ষদেশের দুগ্ধপানে মনোনিবেশ করে। মায়ের বিশাল মাপের মোলায়েম, হেদলে পরা দুধগুলো গায়ের জোরে টিপে দিয়ে বোঁটা মুখে নিয়ে চুষে দুধ পান করতে আরম্ভ করে ছেলে। আহহ কতদিন পর মায়ের দুধে পেটের সন্তানের সুখস্পর্শ পাচ্ছে কপিলা। সন্তানকে দুধ খাইয়ে এতদিন পর নিজেকে আবার পরিপূর্ণ মা হিসেবে নিজেই নিজেকে চিনলো কপিলা। স্নেহভরা মুখে ছেলের মুখে পালাক্রমে দুই বোঁটা গুঁজে পরম সুখে দুধ খাইয়ে দিল কপিলা। কুবের যখন তার দুধের উপর অমানবিক ক্ষিপ্রতায়, পাশবিক শক্তিতে কামড়াচ্ছে ও নানারকম সুখের অত্যাচার করছে, মা কেবল তার মাথা পাটির উপর থাকা বালিশের এইপাশ ওইপাশ করছিল। মুখ দিয়ে বিরামহীন আহহহ ওহহহ মেয়েলি ধ্বনি ও জীর্ণ শীর্ণ ঘরের ফুটো দিয়ে আসা মাঘের কনকনে বাতাসের শোঁ শোঁ শব্দ মিলেমিশে বদ্ধ ঘরের ভেতর কামঘন অশ্লীল সুরের সৃষ্টি করেছে। যত বেশি মায়ের দুধ খাচ্ছে, তত বেশি দুধের মিষ্টি ধারা অনর্গল বেরিয়ে ছেলের মুখ গলা বুক পেট সব ভাসিয়ে নিচ্ছে। ফিসফিস করে ছেলের কানে কানে মা বলে,

- উমমম উফফ আহারে, খা সোনামানিক, আরো বেশি করে তোর মায়ের দুধ খা। এতদিন এই জমিদার বাড়ির পরের বাচ্চারা সব দুধ টেনেছে, এখন থেকে আমার একমাত্র ছেলে হিসেবে রোজ তুই সবটুকু দুধ খাবি।

পরিশ্রম ও উত্তেজনায় ছেলের শরীর বেশ ঘামতে লাগছে। মার শরীরের গন্ধ তাকে পাগল করে দিচ্ছে। দুধ খাওয়ার ফাঁকে ফাঁকে মায়ের দুই হাত বালিশের দুপাশে তুলে তার খোলা বগলে মুখ রেখে চুমু খেয়ে, বগলের কালো চামড়ায় নাক , ঠোট ঘষতে ঘষতে কপিলাকে কামসুখে উন্মাদিনী বানিয়ে দিলো কুবের। আপনমনে চেঁচিয়ে ওঠে কুবের,

- ওহহ মা তোমার শরীরের এই কাজের বুয়া, কাজের ঝি-বেটির গন্ধটা একদম পাগল করে দিচ্ছে গো মাআআআ।

বুক টেনে স্তন খালি করে সবটুকু তরল দুধ খেয়ে কুবের পাটিতে উঠে বসে। কম্বলের তলায় মায়ের কোমরের নিচে থাকা ম্যাক্সি গুটিয়ে তার বাম পা ছেলের কোলে বুক সমান উচুতে নিয়ে মায়ের পায়ের বুড়া আঙুল-সহ পায়ের পাতা মুখে নিলো ছেলে। আহহ কেমন সোঁদা মাটির গ্রাম্য মহিলার পায়ের গন্ধ। ছেলের মুখে পা ঢুকতেই কপিলা কোমর ভাঙ্গা সাপের মত মোচর দিয়া ইসস ইসস করে উঠল। কুবের পায়ের সবগুলা আঙুল মুখের ভিতরে নিয়ে জিভ বুলিয়ে প্রত্যেকটা আঙ্গুলের মাথায় বাড়ি দিতে লাগলো। বাম পা চেটে এভাবে মায়ের ডান পা মুখে নেয় ছেলে। দুইটা পা লালায় ভিজিয়ে দিলো, এতে করে মায়ের সম্পুর্ন ভারী দেহের আনাচে কানাচে ইলেকট্রিক শক লাগার মত কাঁপতে থাকে। কুবের মুখে বের করে তার পায়ের গোড়ালি, গোড়ালির উপরে মোটা মোটা হাতির মত থাইয়ে চুমু দিলো, জিভ লাগিয়ে চেটে দিলো। "মায়ের পায়ের নিচে সন্তানের স্বর্গ" কথাটার মর্মার্থ হাড়ে হাড়ে টের পাচ্ছিল কপিলা। রতি-অভিজ্ঞ বয়স্কা মা জীবনে এমন অনাস্বাদিতপূর্ব সুখেন সন্ধান পায়নি। সত্যিই তার জোয়ান ছেলে জানে কিভাবে মায়ের সেবা করতে হয়!

ছেলে যখন মাকে এতটা সুখ দিচ্ছে, তার বিনিময়ে মা এখন ছেলেকে কাঙ্ক্ষিত চরম সুখের দরজায় নিয়ে যাবার উদ্যোগ নিল। এতদিনের রতি-পারঙ্গমতায় কায়দা করে জানি শরীরটা একটু উঁচু করে ঝাঁকি দিয়ে পাটিতে উঠে বসে কপিলা, পরক্ষণেই কুবেরকে দুই হাত বাড়িয়ে বুকে টেনে নিয়ে পাটিতে চিত হয়ে শুয়ে পরতেই মেঝেতে তাদের ভারী দুটো শরীর একত্রে পতনের একটা ধুরুম ধারাম করে শব্দ হলো। পাগলের মত মা তার জোয়ান ছেলের নিয়মিত শেভ করা সারা মুখমন্ডলে লালাভেজা চুমু খেতে থাকলো। মায়ের অবিশ্রান্ত চুম্বন বর্ষণে ছেলে তার ঠোঁট ফাঁক করে দিতে বাধ্য হলো। তৎক্ষনাৎ কামুকী মা ছেলের জিভখানা নিজের মুখে পুরে নিয়ে চুষতে চকাত চকাত শব্দে সজোরে চুষতে লাগলো। মায়ের মুখে কাজের ঝি-বুয়াদের মত উত্তপ্ত, মিষ্টি, সতেজ গন্ধযুক্ত ঝাঁঝালো একটা স্বাদ। আবহমান গ্রামবাংলার নিম্ন আয়ের কর্মজীবী বয়স্কা মহিলাদের মুখেই কেবল এই অতুলনীয় স্বাদ পাওয়া যায়। মায়ের মুখের লালারসের স্বাদ ছেলের জিভে লেগে কেমন যে একটা ফিলিংস হলো, তাতে ছেলের ধোন যেন আরো দ্বিগুণ ভোল্টেজ পেলো।

এবারে মা কপিলা তার এক হাত ছেলের কোমরের পিছনে নিয়ে কি সুন্দর ছেলের সুতি লুঙ্গিটা এক ঠেলাতে খুলে ফেলে পা দিয়ে ঘষটে ঠেলে পুরো লুঙ্গি খুলে ফেললো। ছেলেকে উলঙ্গ করে মা নিজেই তার তল থেকে ম্যাক্সিটা গুটিয়ে কোমরে জড়ো করে। এরফলে কম্বলের তলে মা ছেলে দু'জনেই তখন সম্পূর্ণ নেংটো। ঘামে দু'জনের শরীর চকচকে পিচ্ছিল হয়ে আছে। কম্বলের নিচে ডান হাত দিয়ে ছেলের ঠাটানো ধোনটা ধরে কচলিয়ে মুদোর ছাল সরিয়ে একটু আগু পিছু করে। এরপর নিজের মোটা দুই পা দুদিকে ফাঁক করে সরিয়ে ছেলের ধোনের মুদোটা টেনে নিজের দুই উরুর মাঝে লুকোনো বালহীন মসৃণ গুদের মুখে লাগিয়ে দিতেই ছেলের সারা গায়ে যৌনতার লেলিহান শিখা দাউদাউ করে জ্বলে উঠে। মায়ের সাথে এমন সম্পর্কে ছেলে জড়াতে যাচ্ছে যেটা আপাত দৃষ্টিতে নিষিদ্ধ কামাচার হলেও এর পরিণতি দু'জনের জন্যেই পরম সৌভাগ্যের, চরম সুখে-শান্তিতে ভরা।

ভাঙাচোরা ঘরের দেয়াল ও ছাদের কোণা কাঞ্চি দিয়ে আসা ঠান্ডা বাতাসে ততক্ষণে টেবিলে জ্বালানো মোমবাতি নিভে গেছে। অমাবস্যার নিকষ কালো আঁধারে ঢাকা গৃহকর্মী মায়ের সংকীর্ণ ঘর। মায়ের দেহের উপর শায়িত ছেলে তার জননীর মাদি দেহটা দুহাতে শক্ত করে জড়িয়ে ধরে নিজের এতদিনের বুয়া লাগানোর সমস্ত অভিজ্ঞতা ও কোমর দোলানো সর্বশক্তিমান এক বিশাল বোম্বাই ঠাপে পরাত পরাত শব্দে মায়ের রসালো যোনিতে নিজের ধোনের আগাগোড়া প্রবিষ্ট করে। আহহহ মাগোওওওও ওওওওহহহ শীৎকারে প্রথমবারের মত ছেলের গাট্টাগোট্টা পুরু ধোনখানা গুদের পুরো গর্ত জুড়ে গিলে ফেলে মা।

খানিকটা বিরতি দিয়ে মুদো পর্যন্ত ধোন বের করে কোমর দোলানো আরেকটা বিশাল ঠাপে পুনরায় সেটা মায়ের গুদস্থ করে কুবের। হোঁকক হোঁফফ শব্দে ঢেকুর দিয়ে তৃপ্তির বহিঃপ্রকাশ ঘটায় কপিলা। যাক বাবা, ছেলের যন্ত্রটা একদম তার গুদের মাপমতো, আগাগোড়া কি সুন্দর এয়ার টাইট হয়ে এঁটে গেছে পুরো গর্তে! গরম পিচ্ছল একটা যোনিতে যেন মস্তবড় ধেঁড়ে সাপ সেঁধিয়ে গেছে। কাম-উত্তেজনায় ধোনের সব শিরা-উপশিরা ফুলেফেঁপে গুদের ভেতর তড়পাচ্ছে। গুদে ধোন নিয়ে ৫০ বছরের মা কপিলা তার ৩৪ বছরের ছেলের পিঠে গলায় দুহাত বেড়ি দিয়ে ছেলেকে বুকে জড়িয়ে ধরে তার মস্তবড় পাছা দুলিয়ে তলঠাপ মেরে ছেলের কানে কানে বলে,

- উমমম ইশশশশ মাগোওওওও নে খোকা তুই এখন তোর মায়ের ভেতর এসে গেছিস। এবার তোর মনের খুশিমতো তোর মাকে চুদে চুদে পৃথিবীর সেরা সুখশান্তি দে। তোর জনমভর দুঃখী মায়ের সব দুঃখ কষ্ট চুদে চুদে উধাও করে দে, লক্ষ্মী সোনামণি।
- আহহহ ওহহহ মাআআআ গোওওও কি যে শান্তি গো মা তোমার গুদে। দেখো এবার, চুদে চুদে তোমাকে কি স্বর্গসুখ দিচ্ছি আমি।

পরিণত মা ছেলের কাওকে আর কিছু বলতে হলো না। নিজেদের এতদিনের যৌনলীলা চালানোর পরম দক্ষতায় একে অপরের সাথে নিষিদ্ধ চোদনকলার সর্বোচ্চ খেলাধুলায় পরস্পরকে তৃপ্ত করতে থাকলো তারা। দুজন দুজনকে টানা ঠাপ-তলঠাপ মারছে, আর কিছুক্ষন পরে পরে মায়ের নারী কন্ঠের শীতকার, তার শাখা-পলা পরা হাতে রিনরিনে ধ্বনি, ছেলের সন্তুষ্ট মনের ফোঁস ফোঁস শব্দ, আর দুই ভারী দেহের থাপ থাপ থপাত থপাত শব্দ। মায়ের মুখের ভেতর জিভ ঢুকিয়ে চুষতে চুষতে, মায়ের ঠোঁটজোড়া চিবিয়ে ছিবড়ে বানিয়ে লাগাতার চোদনে মাকে বিধ্বস্ত, বিপর্যস্ত, বিবস্ত্র করে তার গুদের রসের প্লাবন ঘটিয়ে বীর্যবান ছেলের পুরুষাঙ্গে বীর্যের আগমন ঘটে। গড়গড়িয়ে একগাদা ঘন থকথকে বীর্য অবিশ্রান্ত ধারায় মা কপিলার গুদে ঢেলে জীবনে প্রথমবার মাতৃযোনি মন্থন সমাপ্ত করে ছেলে কুবের।

প্রবল ক্লান্তির সাথে সুতীব্র সুখের মিশ্রনে পরস্পরকে জড়িয়ে ধরে খানিক্ষন বিশ্রাম নেয় মা-ছেলে। সম্বিত ফিরে পেয়ে মায়ের কানে কানে ছেলে তৃপ্তিমাখা সুরে বলে,

- মাগো, আমিতো ভুলেই গিয়েছিলাম যে তোমার এখনো নিয়মিত মাসিক হয়। আমি যে সবটা মাল ভেতরে ঢেলে দিলাম! এখন কি হবে গো, মামনি?
- কিচ্ছুটি হবে না আমার, খোকা। তুই যে ভয় পাচ্ছিস, তোর রসে আমার আবার পেট হবে, সেটা হবে নারে সোনা। তোর মা বহুআগে তোর জন্মের পরই বাঁজা হয়ে গেছে। তাই যত ইচ্ছে মাকে চুদে ভেতরে রস ঢাল, কোন অসুবিধে নেইরে, লক্ষ্মীটি।

আহ এমন বন্ধ্যা (infertility) মা-ই তো ছেলের দরকার, যত খুশি কামলীলা চালালেও সমাজের কাছে ধরা পড়ার কোন ভয় নেই। পরম আবেশে কপিলার নধর বুকে মাথা গুঁজে তার নারী দেহের প্রশান্তি উপভোগ করে কুবের। মা যেভাবে তার ছোট বাচ্চাদের সারা শরীর হাত দিয়ে আদর করে দেয় তেমনি নিজের যুবক ছেলেকে বুকে টেনে তার সারা শরীর আদর করতে থাকে মা। মনে হল ছেলের পুরো শরীর যেন একট জলন্ত কামলালসার উনুন, যেখানে কপিলার নারী দেহ জনমভর ভেজে নিবে কুবের। আস্তে আস্তে করে ছেলের পাছায় হাত বোলাতে লাগলে। গরম পাছা বেয়ে তলপেটে হাত নিয়ে আরেকটু নিচে নামতে গিয়ে কপিলা খুশি হলো, ছেলের ধোনের গোড়া পরিস্কার, সেখানে কোন চুল নেই। মায়ের মতই পরিস্কার পরিচ্ছন্ন থাকতে পছন্দ করে কুবের।

হাতটা একটু ঠেলে নিচে নেমে যেতেই মায়ের শরীরে যেন চারশত বিশ ভোল্টের বিদ্যুতের শক খেল। ওরে বাবা, মনে হচ্ছে একটা গজার মাছ পরে আছে ছেলের তলপেটের নিচে, তার দুই পায়ের সংযোগস্থলে। ধোনটা হাতে নিয়ে কপিলার দম বন্ধ হবার যোগার। বাঙালি ছেলের মত হলেও যন্ত্রটা বেশ দশাসই! একটু আগে কিভাবে অনায়াসে এটার চোদন গুদ ভরে হজম করলো সে ভেবে অবাক হলো। মায়ের নরম হাতের পরশে আস্তে আস্তে সাইকেলের টিউবে পাম্প দেওয়ার মত ফুলতে লাগল পুরুষাঙ্গটা। ঠিক তখনি কুবের উলটা ঘুরে মাকে জড়িয়ে ধরল। অন্ধকারে কপিলা কোনমতে দেখল ছেলের মুখটা হালকা হাঁ হয়ে আছে। মুখ থেকে লালারস মেশানো ঝাঁঝালো, বাসি, টকটক একটা গন্ধ আসছে। জোয়ান ছেলেকে কেমন যেন খুব নিজের বলে মনে হলো। এই ছেলে তার মাতৃ শরীরের একটা অবিচ্ছেদ্য অংশ।

- মাগো, ওমা, বড্ড পিপাসা পেয়েছে গো, মা।

ওই তো, ঘরের ওই কোণার টেবিলে মাটির হাঁড়িতে জল ভরা আছে, পাশেই মাটির গ্লাস। কিন্তু, পিপাসার্ত ছেলের অনুরোধ শোনা সত্ত্বেও কি একটা অনির্বচনীয় আবেশে কপিলার এখন বিছানা ছেড়ে উঠতে ইচ্ছা হচ্ছে না। শীতলপাটির উপর শরীরের নড়াচড়ায় মায়ের নগ্ন শরীরের দুটি মাতৃদুগ্ধে ভরা স্তন আপন জৌলুস ও গর্ব নিয়ে বিশাল গম্বুজ এর ন্যায় উন্মুক্ত।

হঠাৎ মায়ের মাথায় একটা বুদ্ধি খেলে গেলো। জলের গ্লাসের বদলে কপিলা উদোল গায়ে পাটিতে চিত হয়ে শুয়ে তার বাম স্তনের বোঁটা কুবেরের মুখে ঢুকিয়ে দিল। কুবের চোখ বন্ধ করে রোবটের মত মায়ের স্তনের তরল দুধ পান করে যেতে লাগল। কপিলার মনে হতে লাগল সে দুইটি বিশাল বড় ওলান ওয়ালা গাভী মাতা, তার বাছুরের মত কুবের চোঁ চোঁ করে দুধ খেয়ে যাচ্ছে। মা আবেশে ছেলের পিঠ জড়িয়ে ধরে কানে ফিস ফিস করে বলল,

- খা বাছা প্রাণভরে খা, তোর মায়ের দুধ খেয়ে দেহের পিপাসা মেটা, খোকা।

কুবের যেন বেহুশের মত মায়ের দুধ চুষতে লাগল। জলের চাইতে ঢের বেশি তৃপ্তিদায়ক ও বলবর্ধক মায়ের বুকের দুধ। এর মধ্যে কপিলা ছেলের পিঠে হাতে মাথায় সস্নেহে হাত বুলিয়ে দিতে লাগল। তার মত বয়সী ধামড়ি কাজের বেটি চুদে কি ক্লান্ত হয়ে গেছে ছেলেটা, আহারে। ঘরের টিনের চালে বাতাসের আওয়াজ শুনে বুঝতে পারল বাইরে শৈত্যপ্রবাহ হচ্ছে। মমতাজও পরম আবেশে ছেলের গালে কপালে স্নেহের চুমু দিতে দিতে তাদের নেংটো গায়ের উপর কম্বল টেনে ছেলেকে নিয়ে কম্বলের তলে ঢুকে গেল মা। কম্বলের ভেতর থেকে ছেলের বোঁটা চোষনের পচাৎ পচপচ আওয়াজ আসছে। এতটু আগে ঘটা চোদনের সময় কথন যেন চুলের খোঁপা খুলে গিয়েছিল কপিলার। এলোচুল বালিশে ছড়িয়ে সেভাবেই শুয়ে থাকলো সে। খেলোয়াড় ছেলের জাঁদরেল ঠাপ হজম করে চুলে খোঁপা করার শক্তিটুকুও তার আর নেই। সারা দেহে আলস্যময় মধুর অনুভূতি।

অস্পষ্ট স্বরে কুবের "মাগো মাগো" বলে উঠতেই কপিলা ছেলের মুখে দুধের বোঁটা পাল্টে ডান স্তনের বোঁটা গুঁজে দিলো। স্তনপান করানোর সময় কপিলা বুঝল, ওর দুধের ভান্ডার খালি করে দিচ্ছে ছেলে। এমনভাবে হাপুস হুপুস করে চুষছে যেন জগতের সেরা মিষ্টান্ন পেয়েছে। সাধারনত দুধের বাচ্চারা নিপল নিয়েই ছেড়ে ছেড়ে দুধ চুষতে থাকে আর এই দামড়া ছেলে যেন নিপলসহ পুরো দুধ মুখে নিয়ে কামড়ে, গিলে খেতে চাচ্ছে। একেক বারে একেক হাতে মায়ের বিশাল বড় বড় স্তনের পুরোটা হাঁ করে মুখে নেবার চেষ্টা করছে। পারছে না তবুও নাছোড়বান্দার মত আঁচড়ে কামড়ে স্তনগুলোতে দাগ বসিয়ে গিলতে চাইছে।

তবুও মা কপিলা কম্বলের তলে পরম মমতায় "সোনারে, বাবাগো, লক্ষ্মী খোকা" বলে ওর ছেলের মাথায় আদর করে হাত বুলিয়ে দিতে লাগল। এমন কামড়াকামড়িতে বুকে ব্যথা পেলেও সেটা সহ্য করে ছেলেকে আরো উস্কে দিল। আরেক হাতে ছেলের বাঁড়া হাতরে বীচি কচলে ছেলেকে সুখ দিতে থাকলো। কামানলে অস্থির কুবের দুধ চোষনের মাত্রা সীমাহীন বাড়িয়ে তার মুখমন্ডল দিয়ে এত জোরে মায়ের বুকে গোঁত্তা মারছে যেন মায়ের দুই দুধের মাঝখানের বুকের খাঁচা চুরমার করে ভেঙ্গে মুখ পাজরের ভেতর সেঁধিয়ে দিবে। দুধ খাবার তালে মায়ের দেহটা ঠাসতে ঠাসতে একদিকের দেয়ালের সাথে চিপ্টে লাগিয়ে দিয়েছে। এত অত্যাচারের পরও কপিলার মুখে অনাবিল তৃপ্তির হাসি। ছেলের কাছে বুক উঁচিয়ে আরো তুলে ধরে বলে,

- কিরে সোনামনি, মা দুধ খেতে খুব ভালো লাগছে বুঝি তোর?
- হ্যাঁগো মা, তোমার বুকে এত মধু, এত চমচম রসগোল্লা মিহিদানা লুকিয়ে রেখেছো যে কি আর বলবো৷ যতই খাচ্ছি, পেট ভরছে না, আরো চাইছে। তা তুমি ব্যথা পাচ্ছো নাতো, মামনি?
- নাহ, ছেলের আদরে মা কখনে ব্যথা পায়না খোকা। বরং আরাম হয়। তুই আমার বুকের আরো উপরে আয়, আরো ভালোমতো চুষতে পারবি তবে।

বিশালদেহী কপিলা এক ঝটকায় ছেলের পুরো দেহটা কম্বলের তলে তার বুকের উপরে তুলে আনলো। ততক্ষণে তাদের মা ছেলের গায়ে আবার ঘামের স্রোতধারা নেমেছে। সেই রাতে আবার কামের আগুনে তেঁতে উঠেছে তারা। বালিশে চিত হয়ে থাকা কপিলা তার এক হাত মাথার পিছনে নেওয়াতে নিজের বগল থেকেই ঘামের তীব্র ঝাঁঝাল গন্ধ ভেসে এলো ওর নিজের নাকে। নিজের জাস্তি দেহের খানদানি বগলের গন্ধে কপিলার নিজের মাথাই বোঁ বোঁ করে ঘুরে উঠলো, সেখানে বেচারা কুবেরের অবস্থা যে তথৈবচ সেটা সহজেই বুঝে মা। শ্যামলা ছেলের মুখটা রতিকামনায় গনগনে লাল হয়ে গেছে।
এত বড় ঝটকায় বুকের উপরে চলে আসাতে কপিলা ছেলেকে বুকের উপরে একেবারে মিশনারী চোদার পজিশনে নিয়ে এসেছে।

মায়ের বুকে চড়ে কুবেরের মনে হচ্ছে সে আর পৃথিবীতে নেই। সে একটা চাঁদে যাবার রকেটে উঠে বসেছে, একটু পড়েই সেটা তাকে সুখের চন্দ্রাভিযানে নিয়ে যাবে। মায়ের তুলতুলে বিশাল শরীরের উপরে নিজের পেটানো শক্তপোক্ত দেহটা যেন সাগরের বুকে উত্তাল ঢেউয়ের মাঝে দুলছে। দুধ চোষা ছেড়ে কপিলার সারা শরীর চেটে চেটে, কামড়ে চুষে মায়ের সব ঘাম ময়লা খেতে লাগলো। মায়ের ঝি-বুয়াদের মত পাকা দেহের পরতে পরতে নোনতা নোনতা দারুণ একটা স্বাদ।

বহুদিন ধরে যৌন ক্ষুধায় অভুক্ত মায়ের শরীরে এখন আগুন জলতে শুরু করেছে। ওর যোনি হালকা স্যাঁতস্যাঁতে অবস্থা থেকে এখন যেন ক্ষেপে উঠা জ্বলন্ত আগ্নেয়গিরির লাভার মত রসের মত বান ছুটেছে। ভিতরটা পিচ্ছিন হয়ে যাচ্ছে। ইতিমধ্যে, বুকের উপর ছেলের মোচড়ামুচড়ি ও আগুপিছু হামা-হামি দেওয়াতে মায়ের শরীরখানাও অনিয়ন্ত্রিতের মত দুলতে লাগল। কপিলা শরীরের দুলুনীটা সামলাতে বাম হাতটা মাথার পিছনে নিয়ে পাটির পেছনের জমিনে ধরে ব্যালেন্স করলো।

আধো অন্ধকারে কপিলার বিশাল বাম বগলটা ঘামে ভিজে উন্মুক্ত হয়ে আছে। একটু এগিয়ে অনেক দিনের কামনা- কপিলার বগলে একটা চুমু দিল, প্রান ভরে ঘ্রান নিল, আহা। বাহির থেকে আসা ঠান্ডা হিমশীতল বাতাস আর মায়ের ঘামের গন্ধে ছেলের যৌন কামনা তীব্র হয়ে উঠেছে। ফোলা বগল ও দুধের গোড়ায় কামড় দিয়ে মায়ের মুখের উপরে ঠোট এনে ঠোট চেপে ধরল। কপিলা হা করে ছেলের জিভটা মুখে নিল। একটু আগে ঘাম লেহন করা সামান্য কটু গন্ধ ছেলের মুখে কিন্তু এই কামনার কাছে এই গন্ধ কিছু না। ছেলেটির যে অজগরটা জেগে আছে সেটা আরেকবার না নিলে আজকে মায়ের মাথা থেকে রক্ত নামবে না কিছুতেই।

দুটি শরীরের মাঝে ডানহাতটা এনে ছেলের ধোনটা কে ধরে আগু পিছু করল কিছুক্ষন। একটা বড়সড় রামদার হাতল যেন, মনের মত শক্ত হয়েছে আর গরম সেইরকম। কুবের আবারো মায়ের বগলে মুখ দিয়ে চাটটে লাগল। কপিলা নিজেদের দেহের উপর শতচ্ছিন্ন কম্বলখানা ভালোমত টেনে নিয়ে এক নিপুনতায় ছেলের ধোনের মাথাটা এনে ওর গুদের বেদিতে ঘষা দিতেই ছেলের মুখ থেকে "আহহহহ মাগোওওও" বলে একটা আর্তনাদ ভেসে এলো। কপিলা তার পুরষাঙ্গের মাথাটা ওর যোনির ঠোঁটে চুবিয়ে ঘষে বেশ সহজগামী করেছে। মাঝে মাঝে অতিরিক্ত রস ওর পুরষাঙ্গের মুন্ডিতে দুই তিন ইঞ্চির ভেতর আঙ্গুল দিয়ে ঘষে ঘষে দিচ্ছে শরীরি ক্ষুধায় বুভুক্ষা এই রমনী। কপিলার নরম হাতের ঘষায় যেন শক্ত হয়ে ফেটে যাবে কুবেরের ধোন। ধোনের মুদো কপিলা হাতে ধরে যোনি গহ্বরে স্থাপন করে কুবেরের কানে ফিসফিস করে বলে,

- নে, এবার চাপ দে সোনামনি। আমাকে জড়িয়ে ধরে আস্তে করে চাপ দে।

কুবের এর কোমর দোলানো ধোনের গুঁতো আর মায়ের সুনিপুন দক্ষতায় ধোনখানা যোনির ভিতর সেদিয়ে গেল। উফ, কি দারুণ ছেলের দন্ডটা। কপিলা ওর যোনিতে এত আনন্দ এর আগে কখনো পায়নি। "আহহহহ উমমম উহহহ" শীৎকার দিয়ে উঠলো কাজের বেটি কপিলা। ছেলের কাছে মনে হচ্ছে কি এক অদ্ভুত গরম ও নরম পৃথিবীতে মায়ের দেহে সেধিয়ে আছে, যেন এটাই স্বর্গ।

কুবেরকে আর বলতে হলো না। একটু আগের প্রথমবার চোদনের অভিজ্ঞতা থেকে আস্তে আস্তে আগুপিছু সে করে মেরে যাচ্ছে আর মায়ের দুইটি ম্যানা কামড়ে তরল দুধ শোষন করে চলছে। এখন আর দুধ নাই, মনে হয় খালি বাতাস বের হবে। বুক দুধ শুন্য হয়ে যাওয়ায় মায়ের শরীরের সেক্স দ্বিগুন বেড়ে গিয়েছে। ওর বুকে দুধ থাকলে কেন জানি মা মা মনে হয়। এথন মনে হচ্ছে সে ৫০ বছরের নারী নয়, বরং এই জমিদার বাড়ির কোন কমবয়সী তরুনী। নিচ থেকে অনেক দিনের অভিজ্ঞতায় অদ্ভুত ছন্দ মিলিয়ে ঠাপ দিচ্ছে। ঠাপের তালে একবার উপরে একবার নিচে হচ্ছে তাদের দুজনের দেহ। এতে অবশ্য ৩৪ বছরের ফুটবলার তরুণ কুবেরের কোন অসুবিধা হচ্ছে না। মাঠে এমন অফুরন্ত দম নিয়ে তাকে এ প্রান্ত থেকে ও প্রান্তে দৌড়ে খেলতে হয়। উদয়াস্ত কর্মঠ মায়ের দেহ নিংড়ে কামরস শোষণ করতে এমন জবরদোস্ত সঙ্গমেরই দরকার।

বাইরে থেকে চুরি করে ঢোকা শীতল হাওয়াতেও কম্বলের তলায় কপিলার দেহে ঘাম জমে এলো। ছেলেও ঘেমে গেছে। ঢোকানোর পর থেকে একটানা করে যাচ্ছে অনেকক্ষণ হয়ে গেল। কপিলা মাঝে মাঝে ওর পাছাটাতে ধরে আটকে দিয়ে ছেলেটাকে জড়িয়ে নিয়ে স্থির হয়ে থাকছে। তখন কপিলা নীচে চিত হয়ে সাপের মত মোচড়ামুচড়ি করে ছেলের ধোনে গেঁথে থাকাটা উপভোগ করছে। এই আপাত বিরতির সময়টুকু ছেলে লেবু চোষার মত করে মায়ের দুধ, বগল, ঠোঁট চুষে নিংড়ে সব কামরস লেহন করছে।

খানিক পরে কামকলায় দক্ষ রমনী কপিলা কুবেরকে ভিতরে নেওয়া অবস্থাতেই পাল্টি দিয়ে তলে এনে তাকে বালিশে শুইয়ে দিল। নিজে ছেলের কোমড়ে গুদে ধোন গেঁথে দুপাশে দুপা দিয়ে কাউগার্ল বা খাঁটি বাংলায় 'ঘোড়সওয়ারি' ভঙ্গিতে বসল। ছেলের ধোন গুদে টাইট হয়ে সেট থাকাতে মায়ের ভেতর থেকে বের হয়নি। কপিলা সুন্দর দুই পায়ে পজিশান নিয়ে উবু হয়ে একটা স্তনের নিপল ছেলের মুখে চালিয়ে দিতেই কুবের সেটা মুখে নিয়ে চুষতে থাকলো। এদিকে কপিলা যেন একটা টর্নেডোর মত ছেলের উপর চড়ে উঠবস করতে লাগল। এটা মায়ের অন্যতম প্রিয় আসন। বেশ খানিকটা সময় এক নাগাড়ে বিশাল ধোনের উপর উপর নীচ করে ছেলের আগ্রাসী দুধ চোষনের সাথে যোনিরস খসিয়ে প্রায় ভাসিয়ে দিল ছেলেটির ধোনের গোড়াসহ পাটির উপর বিছানো কম্বল।

ভারী, জাস্তি গতরের কাজের বুয়া মায়ের এমন শরীর দোলানো ঠাপে ছেলের দেহে আনন্দের হিল্লোল বইছে। তাদের উপর থাকা কম্বলটা সরে কখন পাশে পড়ে আছে কারো খেয়াল নেই। চোদনকলায় ঘর্মাক্ত গায়ে ঘরের ফুটোফাটা দিয়ে আসা শৈত্যপ্রবাহের হাওয়ায় তাদের দেহ জুড়িয়ে যাচ্ছে। এভাবে অজস্র ঠাপের পর মা ছেলে দুজনেই যার যার যৌনরস ও বীর্য খসিয়ে দিল। কপিলা হাঁফাতে হাঁফাতে কাত হয়ে পরে আবারো কম্বল গায়ে নিয়ে চোদন ক্লান্ত ছেলেকে চিত হয়ে নিজের বুকে টেনে নিয়ে মাথায় হাত বুলাতে বুলাতে কখন যে তারা দু'জন ঘুমিয়ে গেল তাদের দুজনের কেউই বুঝতে পারেনি। প্রাণভরে চোদনসুখ নেবার পর নাক ডেকে ঘুমোলো দুজন।


[পরদিন সকালের কথা। মা কপিলার ছোট্ট ঘরের বাইরে থেকে এক বয়স্কা মহিলার উচ্চস্বরে ডাকাডাকির কন্ঠ শোনা যাচ্ছে।]

- কপিলাআআআ ওওও কপিলাআআআ কি ব্যাপার কত বেলা হয়ে গেল, ঘুম থেকে উঠছিস না কেন! ওওও কপিলাআআআ বলি আজ হলোটা কি তোর! ওওও কপিলাআআআ...

সকালে কপিলার ঘুম ভাঙলো কর্তাবাবুর বড় বউ বা গিন্নিমার ডাকে। সাধারণত কপিলার সকালে উঠতে এত দেরী হয় না। সূর্যের আলো ফোটার আগেই ঘুম থেকে উঠে জমিদার বাড়ির উঠোন ঝাড়ু দিয়ে রান্নাঘরে চুলো জ্বালিয়ে বাড়ির সবার নাস্তার আয়োজন শুরু করে ফেলে। সেখানে আজ সূর্য উঠার পর আরো এক ঘন্টা পেরিয়ে গেছে তার ঘুম ভাঙার খবর নাই। তড়িঘড়ি করে কপিলা উঠে গতরাতের নাইটিখানা পরে চুলটা কোনমতে খোঁপা করে মুখটা দু'আঁজলা জল দিয়ে ধুয়ে দরজা খুলে বেরিয়ে আসে। ঘরের ভেতর কুবের তখনো গভীর ঘুমে, তার নাক ডাকার ঘোঁরৎ ঘোঁরৎ শব্দ শোনা যাচ্ছে। ছেলের গায়ে কিচ্ছুটি কাপড় নেই, একদম ধুম নেংটো।

দরজা খুলে বেরোতেই দেখে গিন্নিমা তার ঘরের বাইরে উদ্বিগ্ন চোখে তাকিয়ে। কপিলা বেরোতেই চিন্তিত সুরে জিজ্ঞেস করে,

- কিরে কপিলা, তোর জন্য তো দুশ্চিন্তা হচ্ছিল। শরীর ঠিক আছে তো তোর? ঘুম থেকে উঠতে তোর এত বেলা হলো যে?
- ও কিছু না, গিন্নিমা। আমার শরীর ঠিক আছে, আপনি কোন চিন্তা করবেন না। গতরাতে ছেলের সাথে গল্প করে ঘুমোতে একটু দেরি হযেছিল তো, তাই উঠতে একটু সময় লাগলো। তবে এই দেখুন, এখুনি আমি বাড়ির সব কাজ গুছিয়ে দিচ্ছি।

বলে পেছনে দরজা আটকে কোনমতে গিন্নিমাকে পাশ কাটিয়ে উল্টোদিকের রান্নাঘরে ঢুকে কপিলা। তবে বুদ্ধিমতী কর্তা গিন্নী কপিলার গতরাতের যৌনকলা বিধ্বস্ত দেহ, ফুলোফুলো মুখে আঁচড়ের চিহ্ন ও ঘরের ভেতর কুবেরের নগ্ন হয়ে ঘুমন্ত দেহ থেকেই এক পলকে যা বোঝার তিনি বুঝে নিলেন।

[গতকাল রাত জেগে ছেলের সাথে গল্প করেছে না কি করেছে কপিলা সেটা গিন্নিমা দিব্যি বুঝে গেছেন। মুচকি একটু হাসি দিয়ে গৃহকর্মী কপিলার পেছন পেছন তিনিও রান্নাঘরে গেলেন। বাড়ির সকলের নাস্তা বানানো তদারকি করতে হবে। তবে, বিষয়টি মাথায় টুকে নিতে ভুল হলো না তার।]





=============== (চলবে) ===============


[আগামী কিছুদিনের মাঝে পরবর্তী সব আপডেট দিয়ে এই 'বিশেষ গল্প'টি সমাপ্ত করা হবে। আপনাদের ভালোলাগা থেকে দেয়া লাইক, রেপুটেশন, ৫ স্টার, কমেন্ট করে সাথেই থাকুন। ধন্যবাদ।]
Heart  বাংলা চটি পড়ুন, ঠাকুরদা'র সেরা চটির সাথেই থাকুন  Heart
Like Reply
#6
উফফফ অসাধারণ দাদা লাজওয়াব !!!!  এমন কামার্ত রগরগে গল্প আর হয় না !!!
লিখতে থাকুন দাদা ।।।। ভরপুর লাইক রেপু দিলাম ।।।।
Heart মায়ের স্তনের উঞ্চতায় খুঁজি জগতের আনন্দ  sex
[+] 1 user Likes আদুরে ছেলে's post
Like Reply
#7
অতুলনীয়...  একদম ফাটাফাটি লাগিয়ে দিয়েছেন....  স্রেফ বোম্ব বাস্টিং....
এতটাই টানটান উত্তেজনার লেখনী যে ক্রিকেট ওয়ার্ল্ড কাপ এর কাছে নস্যি...  ভাগ্যিস ইন্ডিয়ার খেলার দিন পোস্ট করেননি.... নাহলে ম্যাচ ফেলে আপডেট পড়া লাগতো....

চালিয়ে যান দাদা.... সবসময় আপনার পাশে আছি... আপনার লেখার হাতই আলাদা, সকলের থেকে স্বতন্ত্র.... স্বতঃস্ফূর্ত... জুড়ি মেলা ভার.....

[Image: hgvbb-1.webp]
চটি পড়ার পাঠক   thanks  yourock
[+] 10 users Like Raj.Roy's post
Like Reply
#8
অনবদ্য উপস্থাপনায় অসাধারণ ভাষার গাঁথুনিতে লেখা একটা গল্প।  আপনার লেখার এইযে রগরগে গনগনে চনমনে ব্যাপারটা এটা এখনকার দিনে দূর্লভ!

অল্প কথায় সহজ সরল প্লটে সরাসরি মূল উপজীব্য বিষয়ে চলে যাওয়ার এই লেখনীগত মুন্সিয়ানা আগেকার দিনের বিনটাব, মামুনশাবগ বা জানভীরাদের মনে করিয়ে দেয়। আপনি সত্যিকার অর্থেই তাঁদের যোগ্য উত্তরসূরী।

এভাবেই ঠিক এই স্বকীয়তা নিয়েই লিখে যান। ফোরামে গল্পের বৈচিত্র্য ও গভীরতার জন্য আপনার লেখনী খুবই অনুপ্রেরণাদায়ক। আপনাকেও ধন্যবাদ দাদা।
________________________________
থেমে যাক কোলাহল, থাকুক নীরবতা
-----------------------------------------------------
[+] 9 users Like Coffee.House's post
Like Reply
#9
Shubman Gill r Apni --- apnader batting form er tulona nai dada.... Tana kebol 6 merei jachvhen merei jachchen thamathami nai....... Fatafati jome khir hoyeche golpota  Heart clps sex


[Image: 27246211a.gif]
---------------------------------------------------------------------------------------
Full throttle at maximum speed 
---------------------------------------------------------------------------------------
[+] 4 users Like Mad.Max.007's post
Like Reply
#10
হুমমম সুন্দর লিখেছো ঠাকুর। তোমার হাতে যাদু আছে। লিখতে থাকো।
[+] 1 user Likes Neelima_Sen's post
Like Reply
#11
রসে টইটুম্বুর নতুন গল্প ফেঁদেছেন দাদা.... একদম রস চুইয়ে চুইয়ে পড়ে ষোলআনা বিনোদন দিল.... ঘরে এমন কাজের বেটি রসালো মা পেলে কোন ছেলে পকপকিয়ে না চুদে থাকতে পারবে না....

মনে মনে মা কপিলার এই অবয়ব কল্পনা করে নিলাম... একদম মোঘলাই পরোটার মত ঘিয়ে ভাজা দেহটা....

[Image: bhgf.jpg]
horseride  ঢাকা থেকে বলছি  yourock
[+] 8 users Like Dhakaiya's post
Like Reply
#12
ঠাকুরদা, সত্যিই অসাধারণ গল্প লিখছেন।।। বোনোদনের চরম যাকে বলে।।।

কিন্তু, পাশাপাশি আপনার চলমান অন্যান্য গল্পের আপডেট দেবার চেষ্টাও করুন প্লিজ।।  অনেকদিন হলো ওগুলোর কোন আপডেট নেই।।। জানি আপনি সবসময় নিত্যনতুন প্রজেক্ট নিয়ে পাঠকদের মনোরঞ্জনের চেষ্টা করেন, সেজন্য আপনাকে কুর্নিশ ও শ্রদ্ধা।।। তবে আমার মনে হয় অন্য গল্পগুলোও সমান যত্নে সমাপ্ত করা বা আপডে লেখা প্রয়োজন।।। আমাদের পাঠকদের বহু ফ্যান্টাসি, বহু ভালো-লাগা ওসব গল্প ঘিরে আছে।। আশা করি আমাদের মনের কধাটা শুনবেন।।।

ঠাকুরদার জয় হোক...  

[Image: aabha.jpg]
সুন্দরী আভা পাল
।।। মা - ছেলে অজাচার নিয়ে লেখা গল্প পছন্দ করি।।। 
[+] 7 users Like Joynaal's post
Like Reply
#13
Excellent dada
cool2  cool2  
[+] 1 user Likes Raz-s999's post
Like Reply
#14
অতুলনীয় দাদা।।
চালিয়ে যান
শুভকামনা রইল
[+] 1 user Likes Uthsho's post
Like Reply
#15
you're one of my favourite writer in this forum. great start Dada , just mind blowing , keep writing for us  Namaskar
[Image: Polish-20231010-103001576.jpg]
[+] 1 user Likes Chandan's post
Like Reply
#16
অসাধারণ মা ছেলের চোদন ভালোবাসা

[Image: IMG-20231009-105413.jpg]
[+] 5 users Like Aisha's post
Like Reply
#17
উফ কি বলবো দাদা! এই ফোরামে আপনার কোন জোড়ি নেই এক কথায় অতুলনীয়!
[+] 1 user Likes habaguba's post
Like Reply
#18
darun golp fedechen
[+] 1 user Likes xanaduindia's post
Like Reply
#19
Update please
[+] 1 user Likes Vola das's post
Like Reply
#20
[Image: FB-IMG-1697358572615.jpg]
[+] 4 users Like Chandan's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)