Poll: আপনি নিজের মায়ের সাথে ছোটবেলায় কি কি করেছেন? প্লিজ ভোট করুন
You do not have permission to vote in this poll.
মা জেগে থাকা অবস্থায় মায়ের দুদু চুষতেন?
16.54%
21 16.54%
মা জেগে থাকা অবস্থায় মায়ের পেট নাভি নিয়ে খেলতেন?
11.81%
15 11.81%
মা ঘুমিয়ে পড়লে মায়ের অজ্ঞাতসাড়ে মায়ের দুদু চুষতেন?
7.87%
10 7.87%
মা ঘুমিয়ে পড়লে মায়ের অজ্ঞাতসাড়ে মায়ের পেট নাভি নিয়ে খেলতেন?
12.60%
16 12.60%
মায়ের দুদু খেতে খেতে নাভি চুদেছেন?
5.51%
7 5.51%
মা আপনাকে তাঁর গুদ চোদার সুযোগ দিয়েছেন?
17.32%
22 17.32%
মা নিজেই আপনাকে দুদু খেতে দিতেন?
17.32%
22 17.32%
মায়ের কাছে বায়না করে দুদু খেতে হতো?
11.02%
14 11.02%
Total 127 vote(s) 100%
* You voted for this item. [Show Results]

Thread Rating:
  • 15 Vote(s) - 3.33 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest মায়ের দুধ খেত রমেন
#1
Heart 
বন্ধুরা কেমন আছেন? আপনারা হয়তো ইতি মধ্যেই আমার জীবনকাহিনী পড়ে ফেলেছেন "আমার ভাইয়েরা আর আমারদের মায়েরা" থ্রেডে। ইতিমধ্যে আমার জীবনে একটা নতুন গল্প সংগ্রহ হয়েছে।  এটা এসেছে আমার বন্ধু রমেনের (নাম পরিবর্তিত) কাছ থেকে। রমেন আমার স্কুলে সহপাঠী ছিল। পড়াশুনোয় মোটামুটি ছিল। আমাদের গ্রামেই থাকতো। এখন ও বাজারে একটা ছোট বইখাতার দোকান দিয়েছে। কিছুদিনের ছুটিতে গ্রামে এসেছিলাম। আমার ছেলের জন্য ওর কাছ থেকে খাতা কিনতে গিয়ে ওর সাথে অনেকদিন বাদে আলাপ হলো। রমেন স্কুলে পড়াকালীন চটিবই পড়তে আর সেসব আলোচনা করতে ভালোবাসতো। এখনো সে অভ্যাস দেখি যায়নি। আমাকে অনেকদিন পড়ে দেখে খুব খুশি হলো। দোকানে বসিয়ে চা মিষ্টি খাওয়ালো। বললো- এখন বসে যা দোকানে, বিকেলে একসাথে ফিরবো।

আমি- বেশ তাই হোক।

দোখানে ওর সাথে নানারকম পুরোনো গল্প হতে লাগলো, তারপর একসময় কথা আস্তে আস্তে আদিরসাত্মক। হয়ে উঠলো। তারপর বললো - নেট এ একটা দারুন চটি গল্প পেয়েছি দেখবি।

আমি- দেখা।

ও আমাকে যে গল্প দেখালো সেটা হচ্ছে "আমার ভাইয়েরা আর আমারদের মায়েরা"। আমি দেখে ভিতরে ভিতরে একটু চমকে উঠলাম। তারপর বললাম - এসব কি ছাইপাঁশ পড়িস? মা আর ছেলের মধ্যে এসব কিছু হয় নাকি?

রমেন- হয় না আবার কি? আর এই গল্পটায় চরিত্রগুলোর নাম- পলাশ, টিটু, পল্টু, বাবান। আমার তো পড়ার সময় তোদের চার ভাই আর কাকিমাদের কথাই মনে হচ্ছিলো।

আমি- ভাই একটু বেশি বাড়াবাড়ি হয়ে যাচ্ছে না।

রমেন-আহা, ভাই রাগ করছিস কেন। নামগুলো একদম একইরকম তাই মজা করলাম। কিন্তু যে এই ঘটনা গুলো লিখেছে ভাই, সে দারুন। এরকম অভিজ্ঞতা খুব কম জনেরই হয়। আর যাদের হয় তারা বলতে চায় না সাহস করে।

আমি- তুই কি করে জানলি?

রমেন একটু চুপ করে থেকে বললো - আমার এরকম অভিজ্ঞতা আছে ভাই।

আমি- সেকি, বলিসনিতো কোনোদিন।

রমেন- বলতে ভয় লাগে ভাই, যদি চারিদিকে রটে যায়।

আমি- বলনা ভাই।

রমেন -  আচ্ছা বলবো, একটু দাঁড়া। দুপুরের দিকে দোকানটা খালি হয়ে যাবে। তখন বলবো।

আমরা এরপর অন্য নানা বিষয়ে গল্প করতে লাগলাম আর দুপুর হওয়ার অপেক্ষা করতে লাগলাম। দুপুরে রমেন মুখে সব শুনলাম। সেটা রমেনের ভাষাতেই আপনাদের বলবো। তবে তার আগে কাকিমা অর্থাৎ রমেনের মায়ের একটু বর্ণনা দিয়ে দি। কাকিমা ছিলেন মাঝারি উচ্চতার। গায়ের রং একটু চাপা। মোটাসোটা ভারী চেহারার মহিলা। গৃহবধূ। রমেনের বাবাও মজুরির কাজে বছরের বেশিরভাগ সময় বাইরে থাকতেন। রমেন, তার ভাই আর তার মা বাড়িতে থাকতেন রমেনের দাদু ঠাকুমার সাথে। আমি অনেকবার রমেনের বাড়িতে গিয়েছি স্কুলে পড়তে। মিথ্যে কথা বলবো না। সেটা ছিল রমেনের মাকে দেখার জন্য। কাকিমা রমেনকে খুব ভালোবাসতেন। আর আমাকেও অত্যন্ত স্নেহের চোখে দেখতেন। তিনি আমাকে আর রমেনকে ছোটই ভাবতেন। তাই অনেক সময়েই তিনি আমাদের সামনে আলুথালু বেশে থাকতেন, ঘরের কাজ করতেন, স্নান করে কাপড় বদলাতেন। আমি সেই সুযোগে কাকিমার শরীর দেখতাম। কাকিমার বিশাল ঝোলা ভুঁড়ি, তাতে ভর্তি স্ট্রেচমার্ক। গভীর নাভি। কপাল ভালো থাকলে দেখতে পেতাম তার বিশাল দুদু। আর যদি ভাগ্য ক্রমে আমি ওদের বাড়িতে থাকা অবস্থায় রমেনের ভাই খিদেয় কেঁদে উঠতো, তাহলে দেখতাম কাকিমার খয়েরি রঙের বলয় আর বড়োবড়ো বোটা। কাকিমা আমাদের সামনেই শুয়ে-বসে ভাইকে দুধ খাওয়াতেন। আমাদের সামনে কোনো রাখঢাকের ব্যাপার তার ছিলোনা, কারণ আগেই বলেছি যে তিনি আমাদের ও ছোটই ভাবতেন। আমি কাকিমার নধর মোষের মতো শরীর দেখতাম আর বাড়ি এসে তাঁর দুদু থেকে দুধ খেতে খেতে তার নাভি চোদার কল্পনা করে খেচে মাল ফেলতাম। নিচে কিছু ছবি দিয়েছি। কাকিমার শরীর একদম এরকমই ছিল।

এবার বলি রমেন আমায় কি কি বললো।

"ভাই তুই তো আমাদের বাড়িতে যেতিস প্রায়ই। আপাত দৃষ্টিতে আর পাঁচটা পরিবারের সাথে আমাদের পরিবারের কোনো পার্থক্য দেখবি না। কিন্তু তার বাইরে আরো অনেক কিছু ঘটতো যেটা কেউ জানতে পারেনি কোনোদিন। আমি যখন পঞ্চম শ্রেণীতে পড়ি তখন ভাই জন্মায়।  শ্রেণীতে পড়ি তখন ভাইয়ের মাকে অনেকবার দেখেছিস ভাইকে দুদু খাওয়াতে। কিন্তু তুই এটা জানিস না যে ভাই জন্মাবার আগে ও পড়ে, আমি স্কুল ছাড়বার আগে অবধি এমন একদিন হয়নি যে আমি মায়ের দুধ খাইনি। আর মা আমাকে আর ভাইকে অনেক অনেক ধরণের আদর দিতো, যা তোরা জানিস না। আমাকে মা যা যা আদর দিয়েছে তা ভাইকেও দিয়েছে। তাই শুধু আমারটাই বলছি। দুবার করে একজিনিস বলার মানে হয় না।

আমি কোনোদিন সকালের খাবার খেয়ে স্কুলে যায়নি। ভোরবেলা উঠে মা আমাকে অল্প জাগিয়ে দিয়ে মুখে দুদু গুঁজে দিত। আমি ঘুমের ঘরে মায়ের দুধ খেয়ে পেট ভরাতাম। তারপর মা উঠবার জন্য তাড়া দিত। আমি উঠতে না চাইলে মা বলত যে তাহলে আমার ল্যাংটা চুষে দেবে না। হ্যাঁ, এটা মায়ের নিয়ন ছিল। ভাই বা আমি মায়ের দুধ খাওয়া শেষ করলে মা তারপর আমাদের ল্যাংটা আর বিচি চুষে দিতেন। আমার খুব আরাম লাগতো। তাই সকালে মা ল্যাংটা না চুষে দেয়ার ভয় দেখালে আমি তাড়াতাড়ি উঠে যেতাম। মা দু তিনটে বালিশের ওপর ভর দিয়ে কাত হয়ে শুত । আমি হাঁটুর ওপর ভর করে মায়ের মুখের কাছে আমার ল্যাংটা ঝুলিয়ে রাখতাম। মা সেটাকে দুআঙুলে তুলে মাঝে পুড়ে নিতেন। তারপর অনেকক্ষন ধরে চুষে দিতেন। তারপর আমাকে চার হাতেপায়ে ভর করে ঘোড়া হতে বলতেন। আমি ঘোড়া হলে মা আমার পিছন থেকে এসে আমার বিচি চুষে দিতেন।

রাতে ভাই ঘুমিয়ে পড়লে, আমার পালা আসতো। ভাই হওয়ার পর মায়ের অনেক বেশি দুধ হতো, তাই আমার কম পড়তো না। তবে রাতে আমি আর ভাই উলঙ্গ হয়েই ঘুমাতাম। আর মা শুধু সায়া আর শাড়ি পরে ঘুমাতেন। আমাদের দুদু খাওয়ানোর জন্য মা আঁচল নামিয়ে রাখত। ফলে মায়ের কোমরের ওপর থেকে পুরোটা উন্মুক্ত থাকতো। মা শাড়িটা এসময় তলপেটের একদম নিচে বাঁধত। তার কারণ ছিল রোজ মায়ের দুদু খাবার মতো আমার আরো একটা অভ্যাস ছিল - সেটা হলো মায়ের পেট আর নাভি নিয়ে খেলা করা। মা যতক্ষণ ভাইকে দুদু খাওয়াতে ব্যস্ত থাকত সেই সময়টা আমি মায়ের পেট আর নাভি নিয়ে খেতে কাটাতাম। কখনো নাভিতে আঙ্গুল বা জিভ ঢুকিয়ে ঘোরাতাম। কখনো পেট আর তলপেট চটকাতাম, চাটতাম, চুষতাম আর কামড়াতাম। মা কোনো বাধা দিত না। ভাইয়ের দুধ খাওয়া শেষ হয়ে গেলে মা কনুই আর হাঁটুতে ভর করে উপুড় হয়ে ভাইয়ের ল্যাংটা আর বিচি চুষতো। সেই সময়টায় আমি চিৎ হয়ে শুয়ে ঝুলে থাকা মায়ের পেট আর দুদুর তলায় মুখ নিয়ে বাছুরের মতো চুষতাম।

ভাই ঘুমিয়ে পড়লে মা আমাকে আমার জায়গায় কাত হয়ে শুতে বলত। আমি শুলে, মা ও আমার পাশে এসে আমার দিকে মুখ করে কাট হয়ে শুতো। তারপর আমি মায়ের একটা দুদু থেকে দুধ খেতাম। অন্য দুদুটা চটকাতাম, বোঁটা নিয়ে খেলতাম। আর মায়ের পেটে ল্যাংটা ঘষতাম। একটা দুদুতে দুধ শেষ হয়ে গেলে একই ভাবে অন্য দুদুটা চুষতাম আর আগেরটা নিয়ে খেলতাম। দুদু দুদুতেই দুদু শেষ হয়ে গেলে মা আমায় চিৎ করে শুইয়ে আমার ল্যাংটা আর বিচি চুষে দিতো। তারপর আমার মাথাটা তাঁর বুকে চেপে ধরে ঘুমপাড়ানি গান গাইতেন। আমিও মায়ের বুকে মুখ গুঁজে মাকে জড়িয়ে ধরে ঘুমিয়ে পড়তাম।

একটা বয়সের পর আমার খেয়াল হলো মায়ের পেটে ল্যাংটা ঘষার সময় আমার অল্প অল্প জল বেরোয়। মাকে কথাটা বলতে মা বললো - ও কিছুনা, বড় হলে এমন হয়। আমি আর বেশি ভাবলাম না ব্যাপারটা নিয়ে। কিন্তু যখন সপ্তম শ্রেণীতে পড়ি, তখন একদিন মায়ের দুদু খাবার পর মা যখন আমার নুনু চুষছে তখন হঠাৎ আমার শরীর খুব উত্তেজিত হয়ে গেলো। মায়ের মুখের ভিতর ল্যাংটা থাকা অবস্থায় আমার মনে হলো যেন আমার প্রচন্ড বেগে হিসি হবে। আমি মাকে বললাম - মা, আমার খুব জোর হিসি হবে - বলে প্রানপনে মায়ের মুখ থেকে ল্যাংটা বের করার চেষ্টা করলাম। মা কিন্তু আমাকে ছাড়লেন না, উল্টে আরো শক্ত করে চেপে ধরে আমার ল্যাংটা আরো জোরে চুষতে লাগলো। তারপর হঠাৎ মায়ের মুখের ভিতর আমার ল্যাংটা থেকে ফচফচ জোরে কি বের হতে লাগলো। পুরোটা বেরোনো হওয়ার আগে অবধি মা আমায় ছাড়লো না। তারপর মা মুখ টকেকে আমার ল্যাংটা বের করলে আমি দেখি আমার ল্যাংটায় আঠা আঠা কি লেগে আছে। আর মায়ের মুখে যে আঠাটা পড়েছিল সেটা মা গিলে নিলো। আমি ভয় পেয়ে মাকে বললাম - আমার আমার ল্যাংটা থেকে আঠা বেরোচ্ছে।

মা - ইটা বেরোয় বাবা বড়ো হলে। ভয় পাস না।

আমি-তুমি আমার ল্যাংটার আঠা খেয়ে নিলে। তোমার ঘেন্না করছে না।

মা-আমার সোনার আঠা আমার ঘেন্না করবে কোনো?

আমি - মা, আমার ল্যাংটা মুখে নিতে তোমার ঘেন্না করে না। আমিও তো ওখান দিয়ে হিসি করি।

মা- না সোনা, তুই তো আমার সোনা বাবা, তোর ল্যাংটা মুখে নিতে আমার ঘেন্না করবে কেন?

আমি- তাহলে আমিও তোমার ল্যাংটা আমার মুখে নেবো।

মা চুপ করে গেলেন একটু, তারপর বললো-  না আমার ল্যাংটা তোকে মুখে নিতে হবে না। অনেক গন্ধ।

আমি- না মা, আমি তোমার ল্যাংটা মুখে নেবো।

মা- মেয়ের ল্যাংটা থাকেনা বাবা।

আমি- তাহলে কি থাকে মা?

মা-মেয়ের ওখানে গর্ত থাকে। ওটাকে গুদ বলে।

আমি - মা , আমি তোমার গুদ মুখে নেবো।

মা- ঠিকাছে।

এরপর মা সেই রাতে সায়া শাড়ি সব খুলে ফেলে একেবারে উলঙ্গ হয়ে গেলো। আমি প্রথমবার মাকে উলঙ্গ দেখলাম। আমার ল্যাংটা আবার খাড়া হয়ে গেলো। মা চিৎ হতে শুয়ে দুই পা ফাঁক করলো। মায়ের গুদের ওপরটা কালো চুলের জঙ্গল। মা বললো- নে খা।

আমি মায়ের দুপায়ের ফাঁকে মুখ রাখলাম। একটা বোঁটকা গন্ধ। আমি মুখ সরিয়ে নিচ্ছিলাম। কিন্তু ততক্ষনে মা আমার মাথার পিছনে হাত দিয়ে তার গুদের মধ্যে আমার মুখ চেপে ধরেছে। আমি উপায়ান্তর না দেখে জিভ দিয়ে মায়ের গুদ চাটতে থাকলাম। আস্তে আস্তে হালকা নোন স্বাদ পেতে থাকলাম আর গন্ধটাও কেমন যেন ভালো লাগতে শুরু করলো। অনেক্ষন চাটার পরে মা বললো - আয় আমার উপরে এসে দুধ খ এবার। আমি মায়ের উপরে শুয়ে মায়ের একটা দুদু থেকে দুধ খেতে শুরু করলাম আর অন্যটা চটকাতে থাকলাম।

মা আমার ল্যাংটার মাথাটা তাঁর গুদে সেট করে বললো- এবার আস্তে আস্তে চাপ দিয়ে ঢোকাতো ভিতরে।

মায়ের কথামতো আমি চাপ দিতে শুরু করতেই আমার ল্যাংটা মায়ের গুদের ভিতর সড়সড় করে ঢুকতে থাকলো। ভিতরটা খুব পিচ্ছিল হয়ে ছিল। পুরোটা ল্যাংটা মায়ের গুদের ভিতর ঢুকতেই মা বললো - এবার দুধ খেতে থাক আর তোর ল্যাংটা বার বার আমার ভিতরে ঢোকা আর বের কর।

আমি মায়ের কথামতো কাজ করতে লাগলাম। আমার ভীষণ আরাম লাগছিলো। কিছুক্ষন পরে মায়ের ওই দুদুতে দুধ শেষ হয়ে গেলে অন্য দুদু থেকে দুধ খেতে শুরু করলাম আর আগেরটা চটকাতে থাকলাম। এভাবে চলতে চলতে একসময় আমার শরীর আবার শক্ত হয়ে এলো। মা যেন কিকরে বুঝে গেলো, আর এক ঝটকায় মার ল্যাংটা তাঁর গুদের ভিতর থেকে বের করে আনলো। আমি কিন্তু তখন মায়ের দুদু খেয়ে যাচ্ছি। মা আমার কোমড়টা একটু চাগিয়ে তার তলপেটের সাথে আমার ল্যাংটা চেপে ধরল। তারপর আমার পাছা দুহাত দিয়ে চেপে ধরে তলপেট দিয়ে আমার ল্যাংটা ঘষতে লাগলো। একসময় ফচফচ করে মায়ের তলপেটে আমার ল্যাংটা থেকে আঠা ছিটকে পড়তে লাগলো আর আমার সারা শরীর ভীষণ ভাবে কাঁপতে লাগলো। আমি ভীষণ উত্তেজনায় মায়ের একটা দুদু খামচে ধরে অন্য দুদুটা ভীষণ জোরে চুষতে লাগলাম। একসময় আমার সারা শরীর অবশ হয়ে এলো। আমার মায়ের পেট নাভি সব আমার আঠায় চ্যাটচ্যাটে হয়ে আছে। মা নিজের পেট আর নাভি থেকে সবটুটকু আঠা কাচিয়ে খেয়ে নিলো, তারপর আমার পেট ল্যাংটা বিচি সব চেটে পরিষ্কার করে দিলো।

তারপর আমি অবসন্ন হয়ে মাকে জড়িয়ে ধরে শুয়ে পড়লাম আর মায়ের বুকে মুখ গুঁজে দিলাম।

মা আমার কানের কাছে মুখ এনে বললো - এটাকে চোদা বলে।

আমি - হুঁ।

মা- মাকে চুদে কেমন লাগলো?

আমি- ভীষণ আরাম মা।

মা- আমার সোনাবাবা।

তারপর মা আমাকে জড়িয়ে ধরে ঘুমপাড়ানি গান গাইতে লাগলো। আমিও কখন ঘুমিয়ে পড়লাম টের ও পেলাম না।

সেই রাত থেকে আমাদের প্রতি রাতের নিয়ম পাল্টে যায়। মা এরপর থেকে রোজই উলঙ্গ হয়ে শুতে যেতেন। মা যখন ভাইকে দুধ খাওয়াতো আমি তখন মায়ের পেট আর নাভি নিয়ে, চটকাতাম, চাটলাম আর কামড়াতাম। মা ভাইয়ের ল্যাংটা চোষার সময় আমি মায়ের গুদ চাটতাম। আর ভাই ঘুমিয়ে পড়লে আমি মায়ের দুধ খেতে খেতে মাকে চুদতাম। এভাবে চলেছিল কলেজে ওঠার আগে অবধি। মা মাসে শুধু এক দু দিন মায়ের ভিতরে আমার আমার আঠা ফেলতে দিতেন। আর বাকি দিন গুলিতে মায়ের তলপেটেই আঠা ফেলতাম। শুধু বাবা যেকদিন বাড়িতে থাকতো সেকদিন এসব হতো না।

এই ঘটনা গুলো কাউকে কোনোদিন বলিনি। তুইও কাউকে বলিস না ভাই। তোকে বলতে পেরে আজ যেন অনেক দিন বুকের ওপর চেপে থাকা একটা পাহাড় "

আমি মাথা নেড়ে সম্মতি জানালাম। তারপর বেলা একটু পড়তে দুই বন্ধু হেটে হেটে গ্রামের পথ ধরলাম।

.............সমাপ্ত................
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
যাই, এই সাত সকালে ল্যাংটোর আঠা বার করে আসি।

কি ডায়লগ মাইরি!!

Shy


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

[+] 1 user Likes মাগিখোর's post
Like Reply
#3
(20-12-2023, 02:05 AM)Sotyobadi Polash Wrote: মা আমার কানের কাছে মুখ এনে বললো - এটাকে চোদা বলে।

আমি - হুঁ।

মা- মাকে চুদে কেমন লাগলো?

আমি- ভীষণ আরাম মা।

মা- আমার সোনাবাবা।
কী ভালো লেখা! আপনি আরো লিখুন। প্রথম লেখায় নিজেকে deprive করে শেষ করেছেন, সেটা মোটেই ভালো লাগেনি। 
লাইক, রেপু, সব দিলাম।
[+] 1 user Likes radio-kolkata's post
Like Reply
#4
রমেনের  মায়ের মতো  কিছু ছবি ( নেট থেকে সংগৃহিত)

[Image: Screenshot-1437.png]
[Image: Screenshot-1441.png]
[Image: Screenshot-1445.png]
[Image: Screenshot-1446.png]
[Image: Screenshot-1447.png]
[Image: Screenshot-1448.png]
[Image: Screenshot-1450.png]
[Image: Screenshot-1451.png]
[Image: Screenshot-1452.png]
[Image: Screenshot-1453.png]
[+] 6 users Like Sotyobadi Polash's post
Like Reply
#5
MA ER NAVI KOCHLE DUD KHAOA. AARO EROKOM NAVI NIYE NONGRAMI, BOGOL NIYE NONGRAMI R GOLPO LIKHUN
[+] 1 user Likes Bigauntylover9's post
Like Reply
#6
(20-12-2023, 11:59 AM)Bigauntylover9 Wrote: MA ER NAVI KOCHLE DUD KHAOA. AARO EROKOM NAVI NIYE NONGRAMI, BOGOL NIYE NONGRAMI R GOLPO LIKHUN


আগের থ্রেডে আমার এরকম অভিজ্ঞতা লিখেছি



https://xossipy.com/thread-58874.html
Like Reply
#7
একটা পোল অ্যাড করেছি - সবাই ভোট করুন প্লিজ
[+] 1 user Likes Sotyobadi Polash's post
Like Reply
#8
(20-12-2023, 11:57 AM)Sotyobadi Polash Wrote: রমেনের  মায়ের মতো  কিছু ছবি ( নেট থেকে সংগৃহিত)

[Image: Screenshot-1437.png]
[Image: Screenshot-1441.png]
[Image: Screenshot-1445.png]
[Image: Screenshot-1446.png]
[Image: Screenshot-1447.png]
[Image: Screenshot-1448.png]
[Image: Screenshot-1450.png]
[Image: Screenshot-1451.png]
[Image: Screenshot-1452.png]
[Image: Screenshot-1453.png]

মনকাড়া ছবি ও লেখা
[+] 2 users Like kunalaxe's post
Like Reply
#9
আগের লেখার মতো এটাও দুর্দান্ত হয়েছে। তবে এর পরে যেটা লিখবেন সেই টা একটু বড়ো করে লেখার চেষ্টা করবেন।
 








PROUD TO BE KAAFIR  devil2


                                 
[+] 1 user Likes Kallol's post
Like Reply
#10
fatafati lekha dada
[+] 1 user Likes albertmohan's post
Like Reply
#11
এই ঘটনা জানার পরে এমামের আর রমেনের মধ্যে বেশ ভাব হয়ে গেলো। বাবান কেও সঙ্গে জুড়ে নিলাম। তিন জন মিলে মাঝে মধ্যেই নিজেদের মায়েদের শরীর নিয়ে আর মায়েদের সাথে কি কি করেছি এসব বলে মজা নিতাম। আমি স্বীকার করেছিলাম রমেনের কাছে যে ওই ঘটনাটা আমার লেখা, আর আর আমরাই এই গল্পের চরিত্রগুলি।

রমেন -  আমি আগেই জানতাম। যখন তুই চটিটা দেখে চমকে উঠলি আমি তখনি বুঝেছিলাম যে তীর ঠিক জায়গায় লেগেছে।

আমি - ভাই কি করবো, এসব তো আর সবার সামনে স্বীকার করা যায় না।

বাবান - নিজের সাথে সাথে আমার, পল্টুর আর টিটুর হাঁড়িও হাতে ভেঙে দিলি।

রমেন - আরে চাপ নেই, আমি কাউকে বলতে যাবো না। তবে কি জানিস আমার মনে হয় আমাদের মতো অনেকেই - যাদের বাবার বাড়িতে থাকতে পারে না বছরের বেশির ভাগ সময়, তারা নিজের নিজের মাকে কোনো না কোনো সময় চুদেছে।

বাবান - না, পলাশ চোদে নি, কিন্তু টিটু চুদেছে পিসি মানে পলাশ আর টিটুর মাকে। যাকগে, কিন্তু তুই বলি অনেকেই মাকে চুদেছে। আর কারোর কাছে শুনেছিস এরকম।

রমেন - কেন, বিকাশের কথা বলিনি তোদের?

আমি - না তো। বলনা ভাই।

রমেন - বলেছি দাঁড়া, আগে দোকানের ঝাঁপটা নামিয়ে নি।

আমি- ভাই একটা প্রশ্ন আমার মনে সবসময় ঘুরপাক খায়।

রমেন - কি?

আমি- আমাদের প্রত্যেকের মা ই অনেক মোটা, ভারী চেহারার। মোটা মহিলাদের ছেলেরা কি তাদের মায়েদের প্রতি বেশি আকৃষ্ট হয়?

বাবান- এই সহজ ব্যাপারটা এতদিনে বুঝিস নি? মোটা মহিলাদের দুধ-পেট অনেক বড় হয়। নাভীও অনেক গভীর হয়। বারো হাতের শাড়ী একজন মোটা মহিলার শরীর সহজে পুরোটা ঢাকতে পারে না। ফলে দুধ পেট নাভি অনেক সহজেই চোখে পরে। আর ছেলেদের যখন যৌবন আসে তখন এই জিনিস গুলি অতি সহজেই তাদেরকে তাদের মায়ের প্রতি আকৃষ্ট করে। তারমধ্যে যদি মোটা মহিলাটি নিজের ছেলেকে দুদু চোষার বা টেপার সুযোগ দেন তাহলে তো আর কোথায় নেই। আর ছোট করে দুদু খাবার বা চটকাবার সুযোগ যদি নাও আসে তবুও ছেলেরা হামেশাই মায়ের পেট নাভি নিয়ে খেলা করতে করতে ঘুমোয়। আর মায়ের মোটা ভারী পেটে চটকাবার সুযোগ যে একবার পেয়েছে সে আর অন্য কিছুতে আকৃষ্ট হয় না। ওই সব জিরো ফিগার টাইগার সব বালের থিওরি।

আমি- বুঝলাম।

রমেন ইতিমধ্যে দোকানের ঝাঁপ নামিয়ে বললো - নে এবার বিকাশের গল্প শোন।

"বিকাশ তখন অষ্টম শ্রেণীতে পড়ে। তোরা তো জানিস ও আমার পাশের বাড়িতেই থাকে। আমি আমার ঘটনা গুলো বিকাশ ছাড়া আর কাউকে বলতাম না। বিকাশ খুব উত্তেজিত হতো, আর রোজ নিজের মাকে মনে করে খিচত। খিচবার কারণ ছিল। রিনা কাকিমা আমাদের মায়েদের থেকে কম মোটা না। তিন ছেলের মা। গায়ের রং শ্যামলা। কাকিমা যখন পুকুর থেকে একটা শাড়ী জড়িয়ে ডুব দিয়ে উঠতো তখন কাকিমাকে দেখে আমার বাড়াও টং হয়ে যেত। ভিজে সাদা সারিতে অনেক সময়ে কাকিমার শ্যামলা শরীর আর দুধ ভরা বুকের কালো কালো বোটা গুলো ডেকে নিজের প্যান্ট ভিজিয়েছি। কাকিমা বিকাশের সামনেই ওর দুই ভাইকে দুধ খাওয়াতো। কিন্তু বিকাশ কে দিতো না। বিকাশের মেজো ভাই ওর থেকে পাঁচ বছরের ছোট আর ছোট ভাই আট বছরের। বিকাশ পাঁচ বছর বয়সের পর মায়ের দুধ খাওয়া ছেড়ে দিয়েছিলো - ফলে কাকিমার আর মাথাতেই আসেনি যে ভাইদের ডেকেছে ওর ও নিজের মায়ের বুক থেকে দুধ খাওয়ার ইচ্ছে করতে পারে। ফলে বিকাশ প্রতিদিন মরমে মরতো। আর আমার কথা শুনে নিজের ভাগ্যকে দোষ দিতো। তবে ঘুমানোর সময় বিকাশ ওর মায়ের পেট আর নাভি ধরে ঘুমাতো।

যাই হোক এই ভাবে চলতে চলতে বিকাশের ভাগ্য খুললো ও যখন অষ্টম শ্রেণীতে তখন। ওর মেজো ভাইকেও কাকীমা পাঁচ বছরের মাথাতেই দুধ ছাড়িয়ে দিলেন। ভাইয়ের অভ্যাস তো কেটে গেলো কিন্তু সমস্যা হলো কাকিমার। কাকিমার বুক দুধে ভরা। ছোট ভাইটা এক আর কতটা খাবে? আর মেজটাকে একবার অভ্যাস ছাড়ানো হয়েছে, এখন আবার খেতে দিলে আর ছাড়বে না। দুধে কাকিমার বুক ব্যাথায় টনটন করতো। সব সময় ভারী হয়ে থাকতো। আর সময়ে অসময়ে বোটা থেকে দুধ চুইয়ে পরে ব্লাউজ সারি ভিজে যেত- এটা আমি নিজেই বেশ কয়েকবার দেখেছি। বিকাশ বলতো ও রোজই দেখতো সময়ে অসময়ে ওর মা বুক থেকে টিপে টিপে দুধ বের করতো। বিকাশের ইচ্ছে হতো মাকে বলে যে মা আমি খেয়ে নি- কিন্তু সাহস হতো না। একদিন এমনি রাতের বেলা কাকিমা বিকাশকে পড়া বোঝাচ্ছিলো। ওর দুই ভাই তখন ঘুমিয়ে পড়েছে। কাকীমার আবার বুকে ব্যাথা শুরু হলো আর বোঁটা দিয়ে চুইয়ে দুধ পরে ব্লাউজ ভিজতে লাগলো। কাকিমা বিকাশকে বলল একটা বাটি নিয়ে আসতে। বিকাশ বাটি হাতে এলো। কাকিমা বিকাশকে আবার পড়তে বসতে বললো। তারপর নিজের ব্লাউজ খুলে একটা দুদু হাতে নিয়ে বাটির মুখে ধরে টিপে টিপে দুধ বের করতে লাগলো। বিকাশ দেখলো ফিনকি দিয়ে মায়ের দুধ বেরোচ্ছে। বিকাশের মনের ভিতর ছটফট করতে লাগলো। যাই হোক একটু পরে অন্য দুদু থেকেও কাকিমা কিছুটা দুধ বের করলেন। তারপর বোধয় দুধের ভার কিছুটা কম হওয়ায় বাটিটাকে নামিয়ে খাটের নীচে রাখলেন আর ব্লাউজের হুক লাগিয়ে নিলেন। কাকিমার দুদু ওই সময় এতই বড় হয়ে গেছিলো যে সব কটা হুক আটকাতো না- বিকাশ আমায় বলেছিলো।

যাই হোক পড়শোনা শেষ করে বিকাশ আর ওর মা ঘুমানোর ব্যবস্থা করতে লাগলেন। বিকাশ ওর মায়ের পাশে শুয়েই ঘুমাতো মায়ের পেট আর নাভি নিয়ে খেলতে খেলতে। সেদিনও কাকিমার পাশে শুয়ে ও মায়ের পেটের ওর ওপর হাত রেখে বোলাতে লাগলো। কাকিমাও রোজকার মতো ইঙ্গিত বুঝে শাড়ির বাঁধনটাকে তলপেটের নিচে নামিয়ে আনলো। বিকাশ মায়ের পেট চটকাতে লাগলো আর নাভিতে আঙ্গুল ঢুকিয়ে খেলতে লাগলো। কাকিমার বোধয় বুকে আবার দুধের জোয়ার আসছিলো - তাই কাকিমা হঠাৎ আবার খাটের নিচে রাখা বাটির দিকে হাত বাড়ালো।

বিকাশ কি মনে করে বললো- মা, তোমার পেটে একটু আদর করি?

কাকিমা হঠাৎ অবাক হয়ে বললো - করছিস তো। আর কিভাবে আদর করবি?

বিকাশ একটু চুপ করে বললো - মুখ দিয়ে।

কাকিমা একটু চুপ করে থেকে বললো -কর।

বিকাশের এই নতুন আদর কিরকম তার কৌতূহলে কাকিমা বাটি নিয়ে দুধ বের করার কথা ভুলেই গেলো। ক্ষীণদেহ খর্বকায় বিকাশ চিৎ হয়ে শুয়ে থাকা কাকিমার কলাগাছের মতো দুটো থাইয়ের উপর বসলো। তারপর কাইমার পেটের দুপাশে দুটো হাত রেখে কুত্তার জল খাওয়ার মতো জিভ দিয়ে কাকিমার পেট, কোমরের খাঁজ, তলপেট, নাভি সব চাটতে লাগলো। কাকিমা কোনো অনুভূতি প্রকাশ করেনি শুধু একমনে বিকাশের কান্ড কারখানা নজর করছিলো। পেট চাটা হলে বিকাশ দুই কনুইয়ের ওপর ভোর করে কাকিমার বিশাল ভারী পেট খামচে ধরে নাভি আর তলপেটের চর্বিতে নাক মুখ ডুবিয়ে দিলো। তারপর দুদু চোষার মতো কাকিমার তলপেট আর নাভি চুষতে শুরু করলো।

একটু চুষেছে, কাকিমা বললো - উঠে যায় বাবা।

বিকাশ উঠে এসে ওর মায়ের পাশে শুলো। ওর আদরের ইচ্ছে এখনো পূরণ হয়নি। আরো কিছুক্ষন চুষবার ইচ্ছে ছিল। হঠাৎ ওকে অবাক করে দিয়ে কাকিমা বললো - মায়ের দুদু খেতে ইচ্ছে হয় বুঝি?

বিকাশ লজ্জা পেয়ে বললো - হ্যা মা।

কাকিমা- তো মাকে বলিসনি কোনো?

বিকাশ - আমার লজ্জা করে করে মা।

কাকিমা- আচ্ছা চাইতে লজ্জা করে আর দেখতে-লোভ দিতে লজ্জা করে না।

বিকাশ-আমায় তুমি খাওয়াবে মা।

কাকিমা- খাওয়াবো সোনা, কিন্তু কথা দে কাউকে বলবি না?

বিকাশ- আচ্ছা মা।

কাকিমা খপ করে বিকাশের একটা হাত টেনে তাঁর দুই দুদুর বিভাজিকায় ঢুকিয়ে দিয়ে বললো - মায়ের দুদুতে হাত দিয়ে কথা দে - কাউকে বললে কিন্তু মায়ের দুধ শুকিয়ে যাবে।

বিকাশ উত্তেজনায় কাঁপতে কাঁপতে নিজের ওপর নিয়ন্ত্রণ হারিয়ে অনেক জোরে বলে ফেললো - কথা দিলাম মাহ্হঃ।

কাকিমা - এই আসতে করে বল, ঠাকুমা জেগে যাবে।

কাকিমা বিকাশের হাত বের করে বললো- কিন্তু বড় ছেলেরা তো মায়ের দুদু খায় না। তুই তো বড় হয়ে গেছিস।

বিকাশ- আমি বড় হয়নি মা।

কাকিমা- ওলে বাবালে, কিন্তু বড় যে হোসনি তার প্রমান কি?

বিকাশ- কি প্রমান দেব মা?

কাকিমা- ছোট বাচ্ছারা মায়ের সামনে ল্যাংটা হতে লজ্জা পায়না। তুই ল্যাংটা হয়ে দেখা।

বিকাশ সঙ্গে সঙ্গে উঠে দাঁড়িয়ে নিজের প্যান্ট খুলে ল্যাংটা হয়ে গেলো।

কাকিমা হেসে বলল- আমার সোনারে, মায়ের দুদু খাবার এত ইচ্ছে আগে বলিসনি কেন বাপ? তোকে পেট ভোরে দুদু খাওয়াতাম।

বিকাশ ল্যাংটা হয়েই কাকিমার পাশে শুয়ে পড়লো। কাকিমা উঠে বসে ব্লাউজের হুক গুলো খুলে পুরো ব্লাউজটা খুলে নিজের পাহাড়ের মতো বিশাল বুক দুটো বের করে আনল, আর ব্লাউজটা মাটিতে ছুড়ে ফেলে দিলো।

তারপর বিকাশের দিকে মুখ করে কাত হয়ে শুয়ে বললো- আয় বাপ, মায়ের বুকে আয়। পেট ভরে খা মায়ের দুদু।
বিকাশ আর দেরি না করে প্রায় ঝাঁপিয়ে পড়লো নিজের মায়ের বুকে। মায়ের একটা দুদু মুখে নিয়ে চকচক করে চুষতে লাগলো। ওর মুখ ভরে যেতে লাগলো মায়ের স্তনসুধায়। অন্য দুদটাকে ও এক হাতে ভীষণভাবে কচলাতে লাগলো। আর কাকীমা ওই দুদুটোর বোঁটা দিয়ে দু তিনটে ধারায় চিরিক চিরিক করে দুধ ছিটকে তাঁর নিজের গায়ে, বিকাশের গায়ে আর বিছানায় পড়তে লাগলো।

একটু পরে কাকিমা বললো - একটু আস্তে টেপ বাবা, নইলে সব দুধ যদি টিপেই বের করে দিস তাহলে খাবি টা কি?

বিকাশ লজ্জা পেয়ে আসতে আসতে মালিশ করার মতো করে কাকিমার দুদুটা টিপতে লাগলো। আর আগের দুদুটা থেকে দুধ খেতে থাকলো। কাকিমা ওর ল্যাংটাটা দুআঙুলে ধরে নিজের পেটের চর্বিতে ঘষতে লাগলো। কখনো ল্যাংটার মুন্ডুটা নাভিতে গুঁজে ল্যাংটার চামড়াটা ওঠাতে নামাতে লাগলো।

একটু পরে বিকাশ যখন এই দুদুর দুধ শেষ করে অন্য অন্য দুদুটা চুষতে যাবে, কাকিমা বললো-একটা খেলা হেলবি?

বিকাশ- কি খেলা মা?

কাকিমা - থপথপ খেলা।

বিকাশ- খেলবো মা, কিন্তু কিভাবে?

কাকিমা- মেয়েদের নুনু থাকে না, নুনুর জায়গায় একটা ফুটো থাকে। তোর নুনুটা ওখানে প্রথম গুঁজতে হবে, তারপর দুদু খেতে খেতে নুনুটা বারবার ঢোকাবি আর বের করবি। যতবার ঢোকাবি, যদি জোরে ঢোকাস তাহলে তোর নুনুর নিচের থলিটা আমার পাছায় বাড়ি খাবে। আর বাড়ি খেলে থপ করে আওয়াজ হবে। থপ করে আওয়াজ হলে বুঝবো তুই মাকে ভালোবাসিস, আর না হলে বুঝবো ভালোবাসিস না। এভাবে করতে করতে একসময় তোর মনে হবে তোর নুনু দিয়ে একটা কিছু বের হয়ে আস্তে চাইছে। তক্ষুনি নুনু বার করে আমার মুখে দিয়ে দিবে। তোর নুনু থেকে একটা রস বেরোবে সেটা আমি খাবো। বড় হয়ে যদি মায়ের দুদু খেতে হয় তাহলে মায়ের দুধের দাম দিতে হয়। রস যদি আমার ফুটোর ভিতরে বা আমার মুখের বাইরে পরে পড়ে যায় তাহলে কিন্তু পরের একদিন মায়ের দুধ খেতে পাবি না। কি, রাজি?

বিকাশ- হ্যা মা।

কাকিমা - আয় আমার ওপরে উঠে আয়।

বিকাশ ওর মায়ের উপরে উঠে এলো।

কাকিমা খালি হয়ে যাওয়া দুদুটা ওর হাতে ধরিয়ে দিয়ে বললো - ইটা এবার জোরে জোরে টেপ, আর অন্য দুদুটা থেকে দুধ খা।

বিকাশ তাই করতে লাগলো। কাকিমা নিজের শাড়ি সায়া সব উপর দিকে ওঠাতে লাগলো। বিকাশের ল্যাংটার ওপরের ফাঁকা মাঠে ঘষা খেলো কাকিমা কালো চুলের জঙ্গল।

বিকাশ - মা তোমার এখানে এত চুল কেন?

কাকীমা হেসে- আর একটু বড় হলে তোরো হবে।

বিকাশ- তুমার নুনুর জায়গাটা ভিজে ভিজে কেন? তুমি কি হিসু করে ফেলেছো?

কাকিমা- নারে বাবা, ছেলে মায়ের দুদু খেলে মায়ের নিচের ফুটো থেকে একটা জল বেরোয়। থপথপ খেলার সুবিধা হওয়ার জন্য।

বিকাশ- ভাইদেরকে তো খেলতে দাও না।

কাকিমা - ওরা আরেকটু বড় হলে খেলবে।

এই বলে কাকিমা বিকাশের ল্যাংটাটা দুআঙুলে ধরে মাথাটা নিজের গুদের ফুটোয় সেট করলেন। তারপর বিকাশকে বললো-কর।

বিকাশ তখন কাকিমার একটা দুদু থেকে দুধ খেতে খেতে অন্য দুদুটা টিপছিল। মায়ের প্রতি ভালোবাসা প্রমান করতে ও গায়ের জোরে এক ঠাপে নিজের ল্যাংটাটা কাকিমার গুদে পুরোটা ঢুকিয়ে দিলো। কাকিমা কঁকিয়ে উঠলো - উঃমাগো!!!

এরপর বিকাশ ক্রমাগত গায়ের জোরে নিজের মাকে চুদতে লাগলো আর প্রতিবার ওর বিচি ওর মায়ের পাছায় বাড়ি খেতে খেতে শব্দ হতে থাকলো - থপ থপ থপ থপ.........। সেই সাথে ক্রমাগত কাকিমার দুধ খেতে থাকলো আর টিপতে থাকলো। কাকিমা বঁড়শিতে ঝোলানো মাছের মতো ছটফট করতে লাগলো আর ক্রমাগত বলতে লাগলো - উঃ, ইঃ, আঃ, ওমাগো, এহঃ, আঃ, এহঃ, হঁ ,হঁ,হঁ, হঁ, হঁ........

একটু পরে বিকাশের মনে হলো ওর লাগত দিয়ে কিছু বেরিয়ে আসবে। ও তাড়াতাড়ি ল্যাংটা টেনে বের করলো ওর মায়ের গুদ থেকে। কাকিমা সঙ্গে সঙ্গে মুখ হা করলেন। বিকাশ ওর ল্যাংটাটা পুরোটা ওর মায়ের মুখে গুঁজে কাকিমার মুখ চুদতে লাগলো। কাকিমাও ওর ল্যাংটা প্রানপনে চুষতে লাগলো। একটু বাদে ওর সারা শরীর শক্ত হয়ে পিঠটা ধনুকের মতো বেঁকে গেলো। আর ওর ল্যাংটা থেকে হড়হড় করে রস বেরোতে লাগলো। কাকিমা সেটা চুষে চুষে খেতে লাগলো। একটু পরে ওর রস বেরোনো বন্ধ হলে কাকিমা ওকে নিজের পাশে শোয়ালো। তারপর আগের দুদুটা আবার ওর মুখে গুঁজে জমে ওঠা দুধ খাওয়াতে লাগলো। আর পিঠে তাল দিতে দিতে ওকে ঘুম পাড়িয়ে দিলো।

এরপর থেকে কলেজে ওঠার আগে অবধি বিকাশ রোজ ওর মায়ের দুদু খেত আর থপথপ খেলা খেলতো।"

বাবান- এটা তো হবারই ছিল।

আমি চুপ করে বসে রইলাম।


...............সমাপ্ত................


*****উপরের পোলে ভোট দিতে ভুলবেন না যেন*********************


বিকাশের মা দেখতে এরকম ছিল (নেট থেকে সংগৃহিত)


[Image: Screenshot-1482.png]
[Image: Screenshot-1483.png]
[Image: Screenshot-1484.png]
[Image: Screenshot-1487.png]
[Image: Screenshot-1491.png]
[Image: Screenshot-1492.png]
[Image: Screenshot-1493.png]
[Image: Screenshot-1505.png]
[Image: Screenshot-1506.png]                                                  [Image: Screenshot-1509.png]
[+] 12 users Like Sotyobadi Polash's post
Like Reply
#12
Next update
[+] 1 user Likes Taposh's post
Like Reply
#13
দাদা যদি হয় তো কিছু নোংরামি এড করো মুতে ভোদা সাফ করা বাল ফেলা
ধোনের উপরে মুতে ধোন সাফ করা
[+] 3 users Like bappyfaisal's post
Like Reply
#14
(21-12-2023, 04:29 AM)bappyfaisal Wrote: দাদা যদি হয় তো কিছু নোংরামি এড করো মুতে ভোদা সাফ করা বাল ফেলা
ধোনের উপরে মুতে ধোন সাফ করা

এগুলো আমার শোনা ঘটনা নিজের ভাষায় লেখা, কাল্পনিক জিনিস অ্যাড করলে লেখা খারাপ হয়ে যাবে
[+] 3 users Like Sotyobadi Polash's post
Like Reply
#15
(21-12-2023, 01:49 PM)Sotyobadi Polash Wrote: এগুলো আমার শোনা ঘটনা নিজের ভাষায় লেখা, কাল্পনিক জিনিস অ্যাড করলে লেখা খারাপ হয়ে যাবে

obosyoi
[+] 1 user Likes gobar's post
Like Reply
#16
আপনার লেখার থিম টা একদম আনকোরা। এই ধরনের ঘটনা আরও লিখুন। তবে সব ঘটনা গুলো একজায়গায় এসে শেষ হচ্ছে। পরের বার যেটা লিখবেন তার এন্ডিং টা একটু অন্যরকম ভাবে দেখতে চাই।  Heart
 








PROUD TO BE KAAFIR  devil2


                                 
[+] 1 user Likes Kallol's post
Like Reply
#17
Smile 
(21-12-2023, 03:07 PM)Kallol Wrote: আপনার লেখার থিম টা একদম আনকোরা। এই ধরনের ঘটনা আরও লিখুন। তবে সব ঘটনা গুলো একজায়গায় এসে শেষ হচ্ছে। পরের বার যেটা লিখবেন তার এন্ডিং টা একটু অন্যরকম ভাবে দেখতে চাই।  Heart

সত্য কল্পনার চেয়েও চমকপ্রদ হয় ভাই
[+] 1 user Likes Sotyobadi Polash's post
Like Reply
#18
আপনার বন্ধুদের সত্যি আমার বন্ধু হিসেবে পেতে ইচ্ছে করছে
[+] 1 user Likes gluteous's post
Like Reply
#19
(21-12-2023, 06:05 PM)gluteous Wrote: আপনার বন্ধুদের সত্যি আমার বন্ধু হিসেবে পেতে ইচ্ছে করছে


আপনিও আমার বন্ধু অতএব আপনার অভিজ্ঞতাটাও লিখতে পারেন, খুশি হবো
Like Reply
#20
(21-12-2023, 04:20 PM)Sotyobadi Polash Wrote: সত্য কল্পনার চেয়েও চমকপ্রদ হয় ভাই

ঠিক সেই কারণেই আপনার থ্রেডে আমি যতগুলো কমেন্ট করেছি সেখানে কিন্তু একবারও আপনার লেখা কে,কোন কাল্পনিক গল্প বলে উল্লেখ করিনি। Heart
 








PROUD TO BE KAAFIR  devil2


                                 
[+] 1 user Likes Kallol's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)