Thread Rating:
  • 3 Vote(s) - 2.33 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Romance ভ্রমণের ডায়েরী
#1
Question 
সংবিধিবদ্ধ সতর্কীকরণঃ এটি একটি বালছালমার্কা লেখা। মনবিষাদের দিনে এসব লেখে মন ভালো করি 


০১

নামে পাহাড় হলেও আসলে এটা একটা টিলা। রিসোর্ট থেকে ওপরে ওঠার জন্য সিড়ি তৈরি করা হচ্ছে, সাথে ওপরে করা হচ্ছে ওয়াশরুম আর চারদিকে দেখার জন্য একটা টাওয়ার। শহর থেকে দূরে তবে নিজ উদ্যোগে গড়ে তোলা ভালো যোগাযোগব্যবস্থা, থাকার জন্য এ-ওয়ান কোয়ালিটির হোটেলরুম, অতিরিক্ত প্রাইভেসি চাইলে দূরে নিরালায় কটেজ, কৃত্রিম ঝর্ণা আর লেক, সাথে এখন আবার যুক্ত হচ্ছে রিজার্ভ হিল- চালু হলে রমরমা ব্যবসা যে শুরু হবে তা আর বলে দিতে হবে না। এখনো হোটেল ঠিকমতো চালু হয় নি। বর্ষা শেষ হলো মাত্র, দুয়েকটা কটেজ অবশ্য চলনসই হয়েছে, বাকিগুলোর কাজ চলছে পুরোদমে- শীতের আগেই রেডি করতে হবে, নয়তো একটা বড় সিজনে ব্যবসা মার খেতে হবে।
আমরা পাঁচজন এই প্রাইভেট পাহাড়ে এসে চড়তে পেরেছি বন্ধু প্রতিমের বদান্যতায়। বড়লোক বাপের ছেলে, আংকেলের শখ হয়েছিলো হোটেল ব্যবসায় নাম লেখাতে, তারই ধারাবাহিকতায় কাগজেকলমে এই রিসোর্টের পয়তাল্লিশভাগের মালিক হয়ে দাঁড়িয়েছে আমাদের বন্ধু৷ সেই খুশীতে আমাদের তিনজনকে নিয়ে ঘুরতে বেরিয়েছিলো, পথিমধ্যে জুটে গিয়েছে বাকি দুইজন। 
বুঝলেন না তো? শুরু থেকেই বলছি। এজন্য প্রথমে আপনাদের যেতে হবে ঢাকা বিমানবন্দর রেলওয়ে স্টেশনে। অবশ্য কমলাপুর থেকেও ট্রেনে চড়ে বসেছিলো বাকি দুই যাত্রাসঙ্গী- শামীম আর নিলয়। আমাকে এয়ারপোর্টে আসতে হয়েছিলো কাস্টমসের হাত থেকে কয়েকটা জিনিষ ছাড়াতে আর প্রতিমও বিকালের ফ্লাইটেই রাজশাহী থেকে ঢাকায় ফেরার কথা, তাই আমরা দুজন এয়ারপোর্ট থেকেই ট্রেনে চেপে বসার প্ল্যান করি। কিন্তু তুর্ণা এক্সপ্রেস যথারীতি লেইট করে। সাড়ে এগারোটার বদলে মাঝরাতেরও একঘণ্টা পর ট্রেইন কমলাপুর থেকে ছেড়ে আসে, এই ফাঁকে ঘটে যায় অভাবনীয় এক ঘটনা।

ট্রেনে কিংবা বাসে হাবিজাবি জিনিসপত্র বিক্রি করতে তো অনেককেই দেখেছেন, সাধারণত পুরুষমানুষ কিংবা ছোট বাচ্চারাই এসব কাজ করে থাকে৷ রাত পৌণে এগারোটায় যদি কোনো পূর্ণবয়স্ক যুবতী হাতে ডেইরি মিল্কের বার ধরিয়ে দিয়ে বলে "ভাইয়া, দোকানে এই চকলেট নব্বই টাকা, আমাকে সত্তুর টাকা দিলেই চলবে, একটা নেন প্লিজ" তবে প্রথমেই মাথায় যে চিন্তা আসে তা হলো আমি আজকে অজ্ঞানপার্টির খপ্পরে পরতে যাচ্ছি৷ ওয়েটিং রুমের ভেতর ঢুকে প্রথমে দুইপ্রান্তে বসা দুইজনের দিকে ভালোভাবে নিরীক্ষণ করার পর আমার দিকে এগিয়ে এসে যখন কথাটা বললো, প্রথমে আমিও তাই ভেবেছিলাম৷ পরেই মনে হলো, আরেহ নিয়ে নেই একটা বার। দেখাই যাক কোথাকার জল কোথায় গড়ায়! মেয়েটাও কিছুটা অবাক হলো, হয়তো আশা করেনি আমি কিনে নেবো। একটু আমতা আমতা করে বললো "ভাইয়া, আমুলের ডার্ক চকলেটও আছে, নেবেন কি?" মনে হুট করে দুষ্টু চিন্তা উঁকি দিলো। মানিব্যাগ থেকে পাঁচশোর একটা নোট বের করে একটু হেসে বললাম, "ডার্ক চকলেট নিতে পারি, তবে এখন আমার ক্রেভিং হচ্ছে ডার্ক অন্যকিছু খাওয়ার। পাওয়া যাবে কি না জানি না, পাওয়া যাবে কি?", বলেই একটা ঈঙ্গিতপূর্ণ ইশারা করলাম। এক পলকের মাঝে মেয়েটার অভিব্যক্তি পাল্টে গেলো। লজ্জায় লালচে হয়ে যাওয়া মুখ শক্ত করে বললো, "ভাইয়া আমি ওমন মেয়ে না। খারাপ কাজ করি না।" আমার বিপরীতে বসে থাকা প্রতিম এবার মুখ খুললো, "আরেহ, মেয়েটাকে খোঁচাচ্ছিস কেন? বসে বসে চকলেট খা, মাদারটোস্ট। এতো ভালোবেসে দিলো।" পেছন থেকে আওয়াজ শুনে মেয়েটা ঘুরে তাকালো। আমি এই ফাঁকে একটা একহাজারের নোট নিয়ে ওর কোমড়ে খোঁচা দিলাম। লাফিয়ে সরে গেলো সে। আমি বললাম, "এই নাও তোমার বিল"। মেয়েটা বললো "ভাঙতি নাই, খুচরা দেন"। আমি হেসে পাশের সিট দেখিয়ে বললাম "বোসো, ভয় নাই। আমি কামড়ে দেবো না।" ততোক্ষণে চকলেট বারটা খুলে ফেলেছি, একটা বড়োসড়ো টুকরা মেয়েটার দিকে এগিয়ে দিলাম। সে দাঁড়িয়েই ছিলো, কাঁপা কাঁপা হাতে সে নিলো। বাকি অংশটাকে দুইভাগে ভাগ করে একটা ছুড়ে দিলাম প্রতিমের দিকে, অন্যটা নিজের হাতে রাখলাম। এবার শান্তগলায় বললাম, "বসো, আর চকলেটটা খাও"। পরিচিতজন জানেন আমার শান্তগলার কথা কতোটা ভয়ানক শোনায়, তাই মাঝরাতে প্রায় ফাঁকা একটা স্টেশনের ফাঁকা একটা ওয়েটিংরুমে আমার কথা অমান্য করার সাহসও মেয়েটার হলো না। সে চুপচাপ বসে পরলো, এবং একটা অংশ ভেঙে মুখে দিলো। আমরাও খাওয়া শুরু করলাম। মেয়েটা চকলেট মুখে পুরছিলো আর আমার দিকে ভয়ে ভয়ে তাকাচ্ছিলো। আমি এবার নরম সুরে জিজ্ঞাসা করলাম, "কোথায় থাকো?" সে পাশেরই একটা জায়গার নাম বললো, নগরায়নের স্বার্থে সৃষ্ট এক ঘিঞ্জি এলাকা, যাকে আমরা বস্তি বলে ডাকি, সেসবেরই একটায় তার নিবাস। এবার বললাম, "দেখো, আমি চাইছিলাম একজনকে আজকে কিছুটা সময়ের জন্য, এই ধরো ট্রেন আসার আগপর্যন্ত, এই রুমেই কিংবা ওয়াশরুমে, আমার আনলোড করতে যতোক্ষণ লাগে আরকি। ভালো অ্যামাউন্ট পাবে অল্পক্ষণের জন্য। সে খারাপ মেয়ে হোক কিংবা ভালো মেয়ে তাতে আমার আপত্তি নেই, বুঝলে?" সে মাথা নেড়ে জানালো বুঝতে পেরেছে। এবারে তাকে বললাম "গুড, তোমার পরিচিত কোনো মেয়ে আছে এমন, যাকে এইসময় পাওয়া যাবে? বয়স্ক হলে চলবে না, কমবয়সী লাগবে, এই ধরো তোমার মতো। পারবে কাউকে ম্যানেজ করে দিতে? পারলে এই নোট তোমার। আর যাকে এনে দেবে তাকে যদি পছন্দ হয় তো পাঁচহাজার পাবে সে, তুমি আরো দুই পাবে আমাদের কাজ হওয়ার পর। কি বলো?" 
মেয়েটাকে প্রথমে বিভ্রান্ত দেখালো, তারপর আস্তে আস্তে বললো, "ট্রেন তো যখনতখন চলে আসবে, এখানে রিস্কি হয়ে যাবে না?" আমি বললাম "যাব্বাবা, তুমিই আসছো নাকি?" মেয়েটা লজ্জায় মাথা নিচু করে ফেললো। পেছন থেকে প্রতিম ফোড়ন কাটলো "লজ্জা পেও না, শুরু করে দাও, নয়তো ট্রেনে ওঠতে হবে দাঁড়ানো দন্ড নিয়ে।" মেয়েটা অবাক হয়ে তাকালো ওর দিকে। আমি হুট করে বললাম, "চলো, বাইরে থেকে ঘুরে আসি।" স্টেশনের একটু দূরেই এয়ারপোর্ট, সেখানে শপিং সেন্টারও আছে, ঢুকে গেলাম একটা শপে, মেয়েটার হাতে হাতে একটা মাঝারিদামের জামা ধরিয়ে দিতেই দেখলাম চোখের কোনায় জল। টিস্যু এগিয়ে দিতে দিতে জিজ্ঞাসা করলাম, "তোমার নাম জানা হলো না তো এখনো মেয়ে। আর আমাদের সাথে যে যাচ্ছো, বাসায় জানাতে হবে না, একটা ফোন দাও।" চোখ মুছে মেয়েটা মুখ স্বাভাবিক করার চেষ্টা করতে করতে জবাব দিলো তার নাম সুমি। ওয়েটিং রুমে ফিরতে ফিরতে জেনে গেলাম ওর সম্পর্কে অনেককিছুই- বাবা নাই, ছোট এক ভাই আছে, মা গার্মেন্টসে ছিলো, কিছুদিন আগে পাশের বাসার এক ছেলের সাথে পালিয়ে গিয়েছে। এই লাইনে নতুন এসেছে, তবে কাস্টোমার ধরা শেখে নি সেভাবে। একটা বন্ধু আছে, সেই দালালের কাজ করে ক্লায়েন্ট নিয়ে যায়। পড়াশোনা করে একটা কলেজে, রাতে চকলেটবার বিক্রি  করার নাম করে বেরিয়ে পরে ভাইকে টাকার উৎস দেখানোর জন্য। নরমালি বাড়ি ফিরতে ভোররাত হয়ে যায়, তাই সমস্যা হবে না। তবুও ভাইকে জানিয়ে দেবে যেন চিন্তা না করে। আমার শেষ হওয়ার পর নেমে যাবে প্রথম স্টপিজেই, এরপর কোনো রিটার্ন ট্রেনে ফেরত আসবে ঢাকায়- আপাতত এইটাই প্ল্যান। 
ওয়েটিং রুমে ঢুকে দেখলাম প্রতিম গেম খেলছে ফোনে। সুমি তার দিকে চেয়ে হাসি দিলো একটা, তারপর কাপড়ের ব্যাগ হাতে ওয়াশরুমে ঢুকে গেলো। একমিনিট না যেতেই আমাকে ডাক দিলো "কিশোর ভাইয়া, শুনে যান না একটু।" দরোজায় টোকা দিতেই খুলে দিলো ভেতরে ঢোকার জন্য। ম্যাচিং ক্রিম কালারের ব্রা আর প্যান্টিতে একদম অপ্সরার মতো লাগছিলো, ইচ্ছে করছিলো জড়িয়ে ধরে চুমু খাই। কিন্তু আমাকে অবাক করে দিয়ে বললো, "ভাইয়া, কনডম কিনে আনেন, ট্রেনে তো লাগবে।" আমি হেসে বেরিয়ে এলাম। প্লাটফর্মের একটা দোকানে ঝুলছিলো কন্ডোমের প্যাকেট, কি যেন মনে হলো, আমি দুইটা বক্স চাইলাম। ফিরে এসে দেখি ড্রেস চেঞ্জ করে সে আমার জায়গায় বসে আছে। পাশে বসতেই আমার গা ঘেসে বসলো। একটু পর আমার হাত টেনে ওর ওপর রাখলো। আমি অবাক হচ্ছিলাম এসব কাজকর্মে কিন্তু বাধা দিচ্ছিলাম না। এমনসময় ঘোষণা এলো কমলাপুর থেকে ট্রেন ছেড়ে দিয়েছে। সুমি আমার কানে ফিসফিস করে বললো "আরো কুড়ি মিনিটের মতো লাগবে এখানে আসতে, ওয়াশরুমে যাবেন? ওরাল দিতে পারি।" গেইমের মাঝেই প্রতিম হো হো করে হেসে ওঠলো, সপ্রশ্নে তার দিকে তাকাতেই সুমিকে জবাব দিলো "শালাকে চেনো না, তাই বলছো এই কথা, ভেতরে একবার ঢুকলে ট্রেন মিস তো করবেই, কাল সকালের ট্রেনে যাওয়া লাগতে হবে আমাদের।" সুমি একটু অবাক চোখে তাকালো আমার দিকে। আমি বললাম, "ধুস, ওর কথায় কান দিও না, এমনিই বলছে এসব।" সুমি এবার নাছোড়বান্দার মতো জিজ্ঞাসা করলো, "কেন উনি বললেন এই কথা?" আমি এবার একটু থতোমতো খেয়ে বললাম, "আসলে আমার একটু বেশি সময় লাগে তো, তাই ওরা মজা করে বলে এসব।" "তাই? তা আপনার কতোক্ষণ লাগে ভাইয়া?", মুখে দুষ্টু হাসি নিয়ে জিজ্ঞাসা করলো সুমি, এক হাত আমার প্যান্টের ওপর স্পর্ষ করার অপেক্ষায় আছে। "এই ধরো চল্লিশ মিনিট", সংক্ষেপে জবাব দিলাম। উমম বলে কিছু একটা বলতে চাচ্ছিলো, জাপ্টে ধরায় আর কথা শেষ করতে পারলো না, দাঁত ফুটিয়ে দিলাম ওর নিচের ঠোঁটে। এক হাত দিয়ে পিঠ জাপ্টে ধরেছি, অন্য হাত বুকের পাহাড়ের মাঝে ঘুরে বেড়াচ্ছে। এই প্রথম অনুভব করলাম আরো একজোড়া হাত হলে মন্দ হতো না, পাছাটাকেও একই সাথে চটকানো যেতো। মিনিটদশেক টিকটিকির মতো লেপ্টে থাকার পর গলা খাকড়ানোর শব্দে দুইজন চমকে ওঠে আলাদা হলাম। 
কেউ একজন এসেছে দরোজায়। 

০২

দেখলাম বুড়োমতো এক লোক তিনটা মিডিয়াম লাগেজ আর দুইটা ডাফলব্যাগ হাতে দরজায় দাঁড়িয়ে আছে, সাথে সম্ভবত তার ওয়াইফ আর কিশোরী একটা মেয়ে। আমাদের দিকে চেয়ে বিড়বিড় করে কিছু বললো হয়তো- গালাগাল করলেও অবাক হবো না। বুড়োরা নিজেদের যৌবনকালে নিউজপ্রিন্টের চটি পড়ে হাত মারতো, আর পুকুর কিংবা নদীরঘাটে মেয়েদের গোসলকরা দেখতো, তবে আমরা পর্ন দেখলেই যতো দোষ। তবে নিজেরা সামলে নিলাম, হাজার হোক একটা বাচ্চা মেয়ে আছে রুমে। তবে সুমি আমার হাত ছাড়লো না। প্রেমিকার মতো আমার সাথে চিপকে বসে রইলো ট্রেন আসার আগপর্যন্ত।
চার বার্থের একটা কেবিন রিজার্ভ করা ছিলো আমাদের জন্য। তেমন ভীড় নেই, তাই আমরা অনায়াসে ওঠে পরলাম আমাদের কামরায়। দেখলাম ওই বুড়ো দম্পতিও আমাদের সাথেই যাচ্ছেন। প্রতিম একবার লাগেজ তুলে হেল্প করতে গিয়েছিলো, কিন্তু চোখ পাকিয়ে তাকানোতে মানবিকতার হাত গুটিয়ে এলো, নিজেদের রুমে ফেরত এলো সে।
রুমে ঢুকেই জানালো অ্যাটেন্ডেন্টকে ম্যানেজ করে এসেছে সে, আমরা যেন শুরু করতে পারি। আমি শামীম আর নিলয়ের দিকে তাকিয়ে হাসি দিলাম একটা। আমার পেছনপেছন সুমির কামরায় ঢুকে পরাটাকে ওরা প্রসেস করতে পারেনি এখনো। অবস্থা বোঝাতে প্রতিম লীড নিলো, জানালো সুমি আমার ফ্রেন্ড, এবং সামনের স্টেশন পর্যন্ত আমাদের সাথে যাচ্ছে, আমাদের কিছুটা সময় কাটাতে নিচের একটা বেড ছেড়ে দিয়ে ওদের ওপরে চলে যেতে হবে। বাকি দুজন অবস্থা বুঝে নিয়ে ওপরে ওঠে গেলো। সুমি দ্রুত হাতে আমার প্যান্ট খোলার চেষ্টা করতে লাগলো। আমিও সাহায্য করলাম প্যান্ট নামাতে। এরপর ওর জামায় হাত দিলাম। আন্ডারওয়্যার ছাড়া বাকি সব খুলে ফেললাম ওর শরীর থেকে। শামীম দেখলাম ওপর থেকে তাকিয়ে আছে সুমির পাছার দিকে। দেরি না করে শুইয়ে দিলাম, দ্রুত আউট করা প্রয়োজন, বেশী দেরী হলে মেয়েটার ফিরতে সমস্যা হবে। অভ্যস্ত হাতে কনডম লাগিয়ে দিলো আমার ধোনে। তারপর আবেদনময়ী গলায় বললো "ভাইয়া, ঢোকান আমার ভেতরে"। শুনে দপ করে আমার মাথায় আগুন জ্বলে ওঠলো। ছয়মাসও হয় নি, তমাকে হাতেনাতে ধরেছিলাম ওর অফিসের এক কলিগের সাথে। আমারই ফ্ল্যাটের ডুপ্লিকেট চাবি ব্যবহার করে ঢুকে গিয়েছিলো সেই ছেলেকে নিয়ে। আমি যখন রুমে ঢুকে বেডরুমের ভেতর থেকে আওয়াজ পেয়ে উঁকি দিতে যাই, দেখতে পাই উলঙ্গ হয়ে তমা আমারই বিছানায় শুয়ে তার সো কল্ড কলিগকে গলায় আবেদন ঢেলে ডাকছে তার ভেতরে প্রবেশ করার জন্য। আমি হিতাহিতজ্ঞান হারিয়ে হাতে থাকা ল্যাপটপটা ভাঙি ওর সেই কলিগের পিঠে। সাথে বেশ কয়েকটা ঘুষিও হজম করতে হয় তাকে। তমাকে কয়েকটা থাপ্পড় মারি, দাগ বসে গিয়েছিলো গালে। অবশ্য এর আগে কয়েকটা ছবি তুলে নিয়েছিলাম, বলেছিলাম এই মার হজম করে নিতে, এ নিয়ে উচ্চবাচ্য করলে ছবিগুলো ব্যবহার করে আইনগত ব্যবস্থা নেবো। ওরা চুপ করে গিয়েছিলো। আজ আবার সুমির কথায় সেই ক্ষত খুলে গেলো। আমি ভেতরে ঢোকায়ে ঠাপ দিতে থাকলেও সেভাবে পারফর্ম করতে পারছিলাম না, বুঝতে পারছিলো সুমি। ঠেলা দিয়ে বের করে আমাকে জিজ্ঞাসা করলো "হোয়াটস রঙ? ঠান্ডা হয়ে গেলেন কেন ভাইয়া?" আমি কিছু না বলে সরে দাঁড়ালাম। মেয়েটা স্যরি বলে শোয়া থেকে বসে পরলো। তাকিয়ে দেখলো রুমের তিনজোড়া চোখ ওর দিকে তাকিয়ে আছে। শামীম ওপর থেকে খেকিয়ে উঠলো, "শাওয়ার নাতি, তমার কথা মনে পরছে তোর আবার, খানকী মাগীরে ভুলতে পারোস না ক্যান?", অসহায়ের মতো আমার দিকে তাকিয়ে বললো "আয়্যাম স্যরি কিশোর ভাইয়া, আমি না বুঝে আপনাকে হয়তো আঘাত করে ফেলেছি।" আমি "ইটস ওকে, তুমি তো জানার কথা না" বলে চুপচাপ ব্যাগ থেকে একটা হাফপ্যান্ট বের করে পরতে লাগলাম। আচমকা মেয়েটা ফুঁপিয়ে ওঠে বললো "আমাকে নামায়ে দেন, আমার টাকা লাগবে না", এইবারে আমরা সবাই অবাক হয়ে গেলাম।
প্রতিম এবারও পরিস্থিতি শান্ত করার জন্য বললো, "সুমি, তোমার সাথে যে ডিল হয়েছে, তাতেই তুমি এসেছো, টাকা না নিয়ে চলে যাবে কেন? টাকা নিতে হবে তোমার।" সুমি ফোঁপাতে ফোপাঁতে বললো, "ভাইয়া তো কিছুই করলো না, আমি কি এতোই খারাপ যে আমাকে করতে চেয়েও করছে না?" প্রতিম স্নেহের সুরে বললো,  "এই কথা, তা যদি কিশোরের বদলে অন্য কেউ আসে, আপত্তি আছে?" বলে নিলয়কে দেখিয়ে বললো, "ধরো এই ভাইয়া, মানা করবে?" সুমি আমার দিকে তাকালো, হয়তো আমার প্রতি একটা সফট কর্নার জমে গিয়েছে ওর। আমি শুকনা হাসি দিলাম। সুমি কিছু না বলে এবার নিলয়কে টেনে নামিয়ে ওর টিশার্ট খুলে ফেললো। হয়তো আমার প্রতি রাগের থেকেই কিনা, মুখ শক্ত করে রাখলো সারাটা সময়।
আমাদের এই দলের মাঝে নিলয়ই একমাত্র প্রাণী যার এখনঅবধি নারী সংসর্গ হয়নি। পিওর ভার্জিন এই ছেলেটা কীভাবে যে আমাদের দলে এসে জুটলো তা এক বিষ্ময়। থার্ড ইয়ারের শুরুতে খেয়াল করলাম আমাদের থ্রি-মাস্কেটিয়ার্সের দলটা কিভাবে যেন চারজনে রূপ নিয়েছে। অচিরেই প্রকাশ পেলো নিলয়ের সবচেয়ে বড় গুণ- ককটেল বানাতে তার জুড়ি নেই। আর আমরাও সুরা রসিক, রোজ রাতেই একআধবোতল আনা হয় আমাদের ঠেকে, তাই পার্মানেন্ট মেম্বার হতে নিলয়ের সময় কিংবা বেগ কিছুই আর লাগে নি।
পানীয়র জগতে যতো বিচরণই থাকুক, আদিম রিপুতে অভিজ্ঞতার একটা দাম আছে। তাই ওপেনিং ইনিংসে ব্যাট করতে নামা নিলয় যে প্রথম ওভারেই আউট হয়ে যাবে তা আমাদের সবারই জানা ছিলো। মিনিট পার হওয়ার পরপরই দেখলাম তার কুঞ্চিত লিঙ্গ সুমির দেহের বাইরে, বীর্যপূর্ণ কন্ডোম ঝুলন্তু অবস্থায় বিপদসীমার কাছাকাছি অবস্থান করছে। একটা নার্ভাস হাসি দিয়ে নিলয় চেয়ে রইলো সুমির দিকে। সুমি একটু অভিমান নিয়েই প্রতিমের দিকে চেয়ে বললো "আগে যদি বলতেন এইটা ভাইয়ার ফার্স্ট টাইম তাহলে আরেকটু সাবধানে খেলতাম", তারপর আমার দিকে চেয়ে হ্যান্ড ব্যাগ থেকে বোরকাটা বের করে নগ্ন শরীরে বোরকা চাপিয়ে বাইরে বেরিয়ে গেলো। এক মূহুর্তপর এসে বললো " কিশোর ভাইয়া, সাথে আসবেন একটু, বাইরে একা ভয় লাগছে।"
আমি ওর পেছনপেছন বেরোলাম। সে ওয়াশরুম থেকে ফ্রেশ হয়ে বেরিয়ে এলো৷ রুমের দিকে না গিয়ে আমাকে টেনে দরোজার দিকে নিয়ে গেলো, তারপর কাতরস্বরে বললো, "ভাইয়া, আমাকে সাথে নেবেন, প্লিজ? আমাকে একটা টাকাও দেওয়া লাগবে না, আমি শুধু আপনার সাথে যাবো। প্লিজ মানা করবেন না।" আমি জোর করে হাসার চেষ্টা করে ঘাড় কাত করে সম্মতি দিলাম, আমাকে অবাক করে সুমি বললো "একটা চুমু খাবেন আমাকে, মন থেকে? প্লাটফর্মের মতো?" আমি জড়িয়ে ধরে চুমু খেলাম, তারপর ওকে জাপ্টে টেনে কোলে তুলে রুমে নিয়ে চললাম, চোখের কোনা দিয়ে দেখলাম ওই বুড়ো সহযাত্রী আমাদের দিকে তীর্যকভাবে চেয়ে আছেন।

০৩
এভাবে কামরায় প্রবেশ করার পর আমি আর সুমিকে কথা বলতে দিলাম না, ধোন ঠাটিয়ে ছিলো, ওর ভোদায় ঢুকিয়ে দিলাম কনডম ছাড়াই। আমি ভুলে গিয়েছিলাম ও একজন যৌনকর্মী, তার দেহে এসটিডি থাকার সম্ভাবনা আছে প্রচুর। সব ভুলে বিয়ে করা বউ কিংবা প্রেমিকার মতো আদর করতে করতে ওকে ঠাপাতে লাগলাম। মিনিট দশেক ঠাপানোর পর ওর একবার অর্গাজম হয়ে গেলো, তারপর পাঁচমিনিটের মাথায় আবার জল খসালো। আমি বিরতিহীনভাবে ঠাপিয়েই যাচ্ছিলাম। এবার ও নিচ থেকে পিছলে বেরিয়ে এলো। তারপর বললো, "ভাইয়া একটু থামবেন প্লিজ, আমি পারতেছি না আর এখন।" আমি মিনিটদুয়েক বিরতি নিয়ে আবার ঢোকাতে যাবো ভেবে আঙুল দিচ্ছিলাম গুদের ভেতরে, তখন বললো, "ভাইয়া, আরেকটু পর। এখন একটু ললিপপ খাবো" বলে ওর হ্যান্ড ব্যাগ থেকে একটা ডার্ক চকলেট বের করে ভেঙে আমার ধোনের সাথে রেখে চুষতে লাগলো। একটু পর আরেক টুকরা নিজের গুদের মাঝে ঢুকিয়ে হুকুমের সুরেই বললো, "ডার্ক খেতে চাইছিলেন না? এবার টেস্ট করে জানান কেমন স্বাদ। রিভিউ দেবেন।" আমরা এক অদ্ভুত ভঙ্গিমায় 69 শুরু করলাম।  অবশ্য আমার জ্বিহ্বার প্যাঁচে দুইমিনিটের মাথায় যখন মুখের ওপর নোনতা মিস্টি চকলেট ফ্লেভারের আঠালো রস এসে পরলো তখন আমার খেয়াল হলো এসটিডির কথা। মনের কথা পড়তে পেরে হেসে সুমি বললো "বাবুটার এখন ভয় করছে, অথচ সারাক্ষণ এই রসের মাঝেই সাঁতার কাটলেন" একটু থেমে বললো, "ভয় নেই ভাইয়া, আমি সেফ, আপনিও তো সেফ, তাই আমার আপনারটা খেয়ে নিতে আপত্তি নাই। ভেতরেই ফেলবেন।"
আমি মুখ মুছে ওঠে দাঁড়ালাম, সুমি সিটে বসে আমার ধোন আবার মুখে নিলো। এমনসময় প্রতিম বললো, "কনডম দে বাড়া, আমি এখন ঢোকাবো।" সুমি কিছু না বলে আমাকে একপাশে সরিয়ে ওকে ঢোকানোর জায়গা করে দিলো। আমি উত্থিত দণ্ড নিয়ে শুয়ে রইলাম আরো কিছুক্ষণ। নিলয় দেখলাম ঘুমুচ্ছে, শামীম ফোনে পর্ন দেখতে দেখতে হাত মারছে। এই ছেলেটা নিজের তুলনামূলক ছোট সাইজের জন্য খানিক হীনমন্যতায় ভোগে। টোকা দিতেই চেয়ে দেখলো নিচের পরিস্থিতি। তারপর নিচে নেমে দাড়ানো ধোনে একটা কন্ডম লাগিয়ে সুমির হাতে ধরিয়ে দিলো। সুমি সামান্য সরে এসে শামীমের ধোনটা মুখে তুলে নিলো। মিনিট দশেক বাদে প্রতিম সুমির গুদে আর তার কয়েকমিনিট পর শামীম মুখের মাঝে মাল আউট করলো, তবে কনডম থাকায় কারোর বিন্দুপরিমাণ বীর্য বাইরে এলো না। দেখলাম সুমি শুয়ে হাপাচ্ছে। ট্রেন ছেড়েছে চল্লিশমিনিট হলো, এতোক্ষণ সেক্স করার অভিজ্ঞতা যে তার নেই তা গুদের রঙ আর সাইজের বোঝা যায়। আমি মৃদু হেসে ঠোঁটে আঙুল দিলাম। ও আবার উত্থিত দণ্ড দেখে অবাক হয়ে বললো "ভাইয়া এখনো আউট করেন নাই? নাকি আবার দাড় করালেন?" আমি হেসে বললাম "তোমাকে খাওয়ানোর জন্য রেখে দিছি, নাও, খাও।"
সুমি হেসে আমার ধোনটা হাতে নিলো। তারপর মুন্ডিতে একটা চুমু খেয়ে বেড থেকে উঠে দাড়ালো। বললো, "বাইরে আসেন না আবার একটু, পি করে আসবো।" আমি বললাম, তুমি তো বোরকা পরেই যাবা, আমি কীভাবে যাবো? আমার তো সব পরা লাগবে। ও একটু হেসে ওড়না হাতে দিয়ে বললো, "এইটা চাদরের মতোই হেভি, গায়ে জড়ায়ে নেন, কেউ টের পাবে না। আর হাফপ্যান্ট পরে নেন", একটু থেমে যোগ করলো "যদি প্যান্টের মাঝে ওইটা ঢোকে।" বলেই হিহি করে হাসলো৷ আমি চুমু খেতে মুখ আগাতেই মুখ সরিয়ে নিয়ে চোখ দিয়ে মানা করলো।
আমি জোর না করে সরে এলাম, ও বোরকা গায়ে চাপাতেই চাপাতেই আমি ওড়নাকে চাদরের মতো পেঁচিয়ে নিলাম, প্যান্ট আর পরলাম না। বরং একটা টাওয়েল কোমড়ে জড়িয়ে নিয়ে বেরোলাম।
ওয়াশরুমে ঢুকে পি করার বদলে যখন মুখ আর গুদ ধুতে লাগলো আমি অবাক চোখে তাকালাম সুমির দিকে। ডলে ধুয়ে পরিষ্কার করে আমারদিকে চেয়ে বললো, "তোমার জন্য পরিষ্কার করলাম। এবার মুছে দাও।" আমি টাওয়েল খুলে মুছে দেওয়ার জন্য হাত বাড়াতেই হিহি করে হেসে ওঠলো সে। তারপর আমার বুকে মুখ গুজে কিছুক্ষণ মুখ মুছে তারপর বললো, "এটো লাগছিলো নিজেকে, তাই ধুয়ে নিলাম। এবারে চুমু খাও তুমি, মানা করবো না।" আমি হেসে ওকে কোলে তুলে বাইরে বেরোতেই সামনে পরে গেলো সেই কিশোরী মেয়েটা, সম্ভবত ওয়াশরুমের ভেতরে হাসির শব্দ শুনে কী হচ্ছে ভেতরে তা দেখার বা বোঝার জন্য দাঁড়িয়েছিলো, সুমিকে আমার কোলে দেখে একদম অবাক চোখে ফ্রিজ হয়ে দাঁড়িয়ে গেলো। দুই মুহুর্ত লাগলো আমার বিষয়টা বুঝতে, কোমড়ে জড়ানো তোয়ালে সুমির হাতে। আর উত্থিত অঙ্গ সটান দাঁড়িয়ে আছে স্বগর্বে। মেয়েকে ডাকতে মেয়ের মা বেরিয়ে এসেছিলো, ওড়না নেই গায়ে, সম্ভবত শুয়ে পরেছিলো। সে আমাদের ওই অবস্থায় দেখে কিছু একটা বলতে গিয়েও থেমে গেলো, তার নজর পরেছে আমার পুরুষাঙ্গের দিকে। দেখতে পেলাম ভদ্রমহিলা একটা ঢোক গিলছেন আমার লিঙ্গের দিকে তাকিয়ে। তারপর সম্বিত ফিরে পেয়ে মেয়েকে ডাকলেন, "জেরিন, ভেতরে আসো।" জেরিন অবশ্য যাওয়ার আগে খুব আস্তে করে বলে গেলো "ওয়াও, এত্তো বড়ো!" সুমি আমাকে উষ্কে দিতেই যেন তার একটা দুধ আমার মুখের সাথে ঘষতে লাগলো। আমার ধোন মনে হচ্ছিলো ফেটে যাবে। বাইরে আর কিছুক্ষণ ওভাবে থাকলে এমনিই মাল বেরোয়ে যেতো। রুমে ঢুকে গেলাম দ্রুত, অন্য কারো চোখে পরলে আরো বিপদ হতে পারে। শামীম জানালো নেক্সট স্টেশন পাঁচমিনিটের পথ, সুমিকে রেডি হতে বলেছে প্রতিম। দেখলাম প্রতিম দেখলাম নিচের ফাঁকা বাঙ্কে শুয়ে পরেছে। বারো-পনেরোমিনিট বাইরে ছিলাম, তাছাড়া মাল আউট করার পর শরীর ক্লান্ত লাগেই, তাই ঘুমিয়ে গেছে হয়তো।  শামীমকে উদ্দেশ্য করেই বললাম "তুই ঘুমা, ও আমাদের সাথেই যাবে রিসোর্ট পর্যন্ত। আমার বেডে জায়গা আছে, দুজন সুন্দর এটে যাবো, চিন্তা করিস না।" শামীম কিছু না বলে শুয়ে পরলো।

০৪
সুমি পাশের ওয়াশরুমে ঢুকে যতোদূর পারা যায় নিঃশব্দে আমার ধোন ধুয়ে দিলো। তারপর নিজেও তার শরীর ধুয়ে নিলো। ভোদায় লেগে থাকা ঘন রস কিংবা পি- সব ধুয়ে মুছে নিলো আমার তোয়ালে দিয়ে। তারপর আমার ধোন হাতাচ্ছিলো। এমনসময় পাশের বাথরুমে পানি পরার জোর আওয়াজ হলো। আমরা দুজনেই আস্তে করে বেরিয়ে এলাম। তার পরের মুহুর্তেই ওই বাথরুমের দরজা খুলে বেরোলো জেরিন! সুমি অবাক হয়ে আমার দিকে তাকালো, সে সম্ভবত জেরিনের মা কে প্রত্যাশা করেছিলো। জেরিন আমার হাফপ্যান্টের নিচে থাকা দন্ড এখনো উত্থিত দেখে সরাসরি প্রশ্ন করলো- "আংকেল, আপনার এটা এখনো দাঁড়িয়ে আছে? নাকি এরই মাঝে এক দফা করে ক্লিন হতে এসেছেন?" ওর এই বোল্ড অ্যাপ্রোচ ভালো লাগলো। আমি কিছু বলার আগেই সুমি বললো, "আংকল বড় মানুষ, বুঝেছো মামুনি? তোমার বফরা তোমাদের এজের, তাদের সাথে তোমাদের যাবে, তোমার আংকেলের মতো কেউ তোমার সাথে শুলে পরের একমাস বিছানা থেকে ওঠতে পারবে না।" জেরিন এবার আমার দিকে তাকালো। সে কিছু বলার আগেই সুমি আবার বললো, "আর হ্যাঁ, তোমার আংকল সেই প্লাটফর্ম ছাড়ার আগে থেকেই এভাবে দাঁড় করিয়ে রেখেছেন। হয়তো এখন বের করবেন, অনেকক্ষণ তো হলো। আমি বুঝি তোমার বয়সে এই সাইজ ধোন কতোটা এক্সাইটমেন্ট আনবে, কিন্তু কথা হলো তোমার জন্য এই ধোন না। আজকে যদি ওরটা ভেতরে নাও, কালকে হাঁটতে পারবে না। " আমার দিকে জেরিন ভয়ে ভয়ে চাইলো। এবার আমার বলার পালা। আমি জেরিনের কাঁধে হাত রেখে সুমির কথাগুলোই রিপিট করলাম। তারপর ওর বাতাবীলেবু সাইজের মাই টিপে দিলাম। সুমি এবার কপট রাগের স্বরে বললো, "ও, নতুন মাল পেয়ে আমাকে ভুলে যাচ্ছো, তাই না?" আমি হেসে বললাম, "পিচ্চিটা থাকুক আমাদের সাথেই, তোমার থেকে কিছু শিখে নিক, কী বলো?" সুমির মুখে একটা দুষ্টু হাসি ফুলে উঠলো। জেরিনকে সাথে নিয়ে আমাদের রুম ঢুকলাম, দেখলাম বাকি সবাই ঘুমাচ্ছে। আমি আর সুমি একে অন্যকে নগ্ন করে দিলাম তৎক্ষনাৎ, সুমি আমার ধোনটা নিজের মুখে চালান দেওয়ার আগমুহূর্তে জেরিনের উদ্দেশ্যে বললো, "কাপড় খুলে ফেল নয়তো কিন্তু কিশোর ভাইয়া তোকে ঠাপাবে।" ভয়ে কিংবা উত্তেজনায় কাঁপতে কাঁপতে জেরিন সব কাপড় খুলে ফেললো। তারপর সুমির পাশেই বেডে বসে পরলো। সুমি আমার ধোন মুখে নিয়ে সাক করতে লাগলো। 

কিছুক্ষণ সাক করার পর আমি ওর গুদের দিকে আঙুল দিতেই সে জানালো ব্যথা করছে, এরচেয়ে আমি যেন তার বুবসের মাঝে লং স্ট্রোক দিতে থাকি৷ আমি একটু ডিজএপয়েন্টিং লুক দিতেই সুমি পাশের বেডে শুয়ে থাকা জেরির দিকে তাকালো। জেরির একটা আঙুল তো ভোদার মাঝে ভরা ছিলো, অন্যটা দিয়ে সে নিজের স্তন টিপছিলো, আমি সুমির দিকে চেয়ে বললাম, "রেস্ট নাও। আমি যা করার করছি।" সুমি একটু অবিশ্বাসের দৃষ্টিতে তাকিয়ে ফিসফিস করে বললো, বাচ্চা মেয়ে, পারবে না গো। কষ্ট হলেও আমাকেই করো, ও নিতে না পেরে কেলেঙ্কারি বাধাবে। আমি কিছু না বলে পাশের বেডে এসে বসলাম, আস্তে করে জেরির অন্য স্তনে হাত দিলাম। এরপর মুখ লাগালাম গুদের পাপড়িতে। জুস খাওয়ার সময় স্ট্রতে যেভাবে চোষন দেওয়া হয়, সেভাবে চুমুক দিলাম সর্বশক্তি দিয়ে। ভেতরে বন্যার জলের মতো পানি এসে জমতে থাকলো। আমি ইউজড কনডমটা সরিয়ে নতুন একটা লাগালাম, তারপর জেরির মুখে মুখ লাগিয়ে গুদের মুখে আমার ধোন সেট করলাম। মেয়েটা প্রথম পরসে কেঁপে ওঠলো। আমি জোরে ঢুকিয়ে দিতাম, এমনসময় সুমি এসে ভেসলিনের কৌটা থেকে একখাবলা ভেসলিন নিয়ে সেইটা সন্ধিস্থলে ফেলে দিলো। তারপর আস্তে আস্তে জেরির ভোদায় মালিশ করে দিতে লাগলো। মালিশের মাঝেই একটা রুমাল এনে জেরির মুখে গুঁজে দিয়ে আমার কানে কানে বললো একঠাপে ভেতরে ঢোকাতে। শরীরের জোরে ঠাপ দিলাম, রুমাল গুঁজে রাখায় বেশি শব্দ বের হলো না, যাইবা হলো ট্রেনের আওয়াজে সেটুকুও চাপা পরে গেলো। 

জেরির চোখ দিয়ে অঝোরে জল গড়াচ্ছিলো। আমি ধোন বের করে নিতেই ভেতর থেকে খানিকটা রক্ত গড়িয়ে পরলো। সুমি সাহস দেওয়ার জন্য নরমভাবে জেরির মাথা আর মুখে হাত বোলাচ্ছিলো। কান্নার দমক থেমে এলে জেরি নিজেই মুখ থেকে রুমাল বের করে নিলো। এরই মাঝে ওর গুদের রক্ত মুছে দিয়েছি টাওয়েল দিয়ে, দেখলে ভয় পেতে পারে। ভাঙা ভাঙা স্বরে জেরি বললো, "ব্যথা করতেছে খুব", সুমি আস্তে আস্তে হাত দিয়ে টিপে দিতে লাগলো গুদের চারপাশ। হুট করে জেরি যে কথা বলে বসলো তা আমি বা সুমি কেউই ভাবি নি, চোখ মুছে নিতে নিতে বললো "পুশির একটা ছবি তুলে নেবেন আংকল? পরে আমারে মেইল করে দিয়েন?" আমি ব্যাগ থেকে ফোন বের করে কয়েকটা ছবি তুললাম, গোলাপী একটা গর্ত হয়ে আছে, অনেকটা সাপের খোলা মুখের মতো। সুমি জিজ্ঞাসা করলো করতে পারবে কি না, ঘাড় নেড়ে জানালো পারবে না। শোয়া থেকে ওঠে বসতেই ব্যথায় মুখ কুচকে এলো তার, আস্তে আস্তে ওঠে দাঁড়ালো, ধীরে ধীরে ছোট জায়গাটুকুর মাঝেই হাঁটার চেষ্টা করলো। তারপর কাপড় পরে নিতে চেয়েও সরিয়ে রেখে শুয়ে পরলো। আমার উত্থিত লিঙ্গের দিকে ঈঙ্গিত করে সুমিকে বললো "উনার এইটা সারাদিনই এভাবে থাকে? প্রথম নাইটে করছেন কীভাবে আপনারা?" সুমি একটু কাষ্ঠহাসি হাসলো, জেরি আমাদের হাজব্যান্ড ওয়াইফ ভেবে নিয়েছে। তারপর হাসি থামিয়ে বললো, "খুব কষ্ট হয়েছে, সারারাতে আমার তো কয়েকবার হয়ে গিয়েছে, সে সটান দাঁড়িয়েছিলো, পরে অনেককষ্টে আমার মুখে ফেলেছে।" জেরি হিহি করে হেসে দিলো, তারপর বললো, "একটা ট্রিক্স শেখান, যদি এমন বর কপালে জোটে কীভাবে শান্ত করবো?" সুমি বললো, "টাইট মেরে শুয়ে থাকবে, তাহলেই হবে।" জেরি এবার আমার দিকে চেয়ে বললো, "টাইট মেরে শুয়ে আছি, দেখি আর কতোক্ষণ পারেন", বলেই চোখ টিপলো। আমি গো সাইন ধরে নিয়ে ঠাপানো শুরু করলাম, এবার মূলত আউট করার উদ্দেশ্যে ঠাপানো৷ অনেকক্ষণ হয়ে গেছে আটকে রেখেছি, এবারে না ছাড়লে বিচি ব্যথা করবে। মিনিট পাঁচেক ঠাপানোর পর জেরির অর্গাজম হয়ে গেলো, আমিও ধোন বের করে নিলাম, কনডম খুলে সুমির মুখে পুরে দিলাম গোটাটা। জেরি শুরুতে বুঝতে পারে নি কী হচ্ছে। মুখের মাঝে আগুপিছু করতে করতে সুমিকে বললাম "তোমার ঠোঁট বেয়ে আমার মাল পরছে, এমনটা দেখতে ইচ্ছে করছে, কোন ঠোঁটে ফেলবো- ওপরের নাকি নিচের?" জেরি আমার কথা শুনে খিকখিক করে হেসে ওঠলো৷ সুমি মুখে ধোন থাকায় হাসার চেষ্টা করেও হাসতে পারলো না। ধোনের আগায় মাল চলে এসেছে বুঝে জোরে দুইটা ঠাপ দিয়ে বের করে নিলাম, একবার ধোন ধরে ঝাকি দিতেই পিচকারির মতো মাল বেরোতে লাগলো। টানা ত্রিশ সেকেন্ডে অন্তত দেড়কাপের মতো মাল বেরিয়েছে- বেশিরভাগই পানি হলেও এতে সুমি কিংবা জেরি দুইজনই অবাক। সুমির মুখ ভরে গিয়েছিলো, মুখ, গাল আর ছিটকে কিছু চুল আর বুকেও লেগেছিলো। আর আমাদের অবাক করে দিতে জেরি আমার নরম হতে থাকা ধোনটাকে মুখে নিয়ে ললিপপের মতো চুষতে থাকলো। একটু পর মুখ থেকে বের করে বললো, "আপু, এই জিনিষ ভেতরে গেলে কেমন লাগে?" সুমি তখনো প্রসেস করছে নিজেকে, তাই জবাব দিলো না। আমি বললাম, "নিয়ে দেখতে পারো কেমন লাগে।" জেরি বললো, "আপু রাজি থাকলে আমি বিয়ের পর আপনার সাথে একবার করতে চাই, প্রোটেকশন ছাড়া। আপনি কী করবেন?" আমি সুমির দিকে ঈঙ্গিত করলাম, সুমি হেসে বললো, "তোমার হাজব্যান্ড যদি আমার ভেতরে ফেলে, আমার আপত্তি নেই শেয়ার করতে।" বলতে বলতে দেখলাম টিস্যু দিয়ে মুছে ফেলেছে আমাদের কামলীলার নিদর্শন। আমি জেরিকে বললাম কাপড় পরে নিতে, ফ্রেস হতে হবে। মোটামুটি পরিপাটি হয়ে বাইরে বেরোনোর জন্য দরজা খুলেই চমকে জমে গেলাম। দরোজার সামনে দাঁড়িয়ে আছে জেরির মা। 


[Image: 0e5f355d7f4623deff13699121a2b3dc-1.png]
বাঁশ খাই, বাঁশ দিই


[+] 5 users Like π@nDA's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Nice start.
Like Reply
#3
বাঃ লেখার বাঁধুনি অত্যন্ত সুন্দর ও আকর্ষনীয়, keep it up, eagerly waiting for your next update.
[+] 1 user Likes pradip lahiri's post
Like Reply
#4
Nice Story bro. Please continue
Like Reply
#5
Update plz..
Like Reply
#6
সুন্দর হচ্ছে
Like Reply
#7
Good Starting
Like Reply
#8
ভাই পরবর্তী আপডেটের জন্যে সাগ্রহে অপেক্ষা করছি, গল্প খুব ভালো লেগেছে , চালিয়ে যান, আপনার গল্পের পরবর্তী আপডেটের জন্যে অপেক্ষায় রইলাম।
Like Reply
#9
পাঁকা হাতের লেখা। খুব ভাল লেগেছে। পরবর্তী আপডেটের অপেক্ষায় থাকলাম।
Like Reply
#10
আপডেট কোথায় ? এত দেরি করে আপডেট পাওয়া গেলে পড়ার আগ্রহ ও মজাটাই নষ্ট হয়ে যায়। অনুরোধ রইলো তাড়াতাড়ি আপডেট দেওয়ার জন্য।
Like Reply
#11
এই লেখকের কি লেখার মাল মশলা শেষ হয়ে গেছে, মনে হয় আর কোনো আপডেট আসবেনা। এই ধরনের অসমাপ্ত গল্পতে ভরে গেছে এই সাইট। এরা কেন যে লেখে আর লিখতে লিখতে উধাও হয়ে যায় কেন কে জানে?
Like Reply
#12
(15-04-2024, 06:27 PM)pradip lahiri Wrote: বাঃ লেখার বাঁধুনি অত্যন্ত সুন্দর ও আকর্ষনীয়,  keep it up,  eagerly waiting for your next update.

clps
gossip google photo adda ( Bengali boudi didi by sbsb )
https://photos.app.goo.gl/uH4u9D6hARcQFiP79

Like Reply
#13
(29-04-2024, 07:22 AM)pradip lahiri Wrote: এই লেখকের কি লেখার মাল মশলা শেষ হয়ে গেছে,  মনে হয় আর কোনো আপডেট আসবেনা।  এই ধরনের অসমাপ্ত গল্পতে ভরে গেছে এই সাইট।  এরা কেন যে লেখে আর লিখতে লিখতে উধাও হয়ে যায় কেন কে জানে?

আপনি বোধহয় গল্পের শুরুতে দেওয়া প্রথম বাক্যটাই পড়েন নি। পড়লে মালমশলা শেষ হয়ে যাওয়ার কথা বলতেন না। যখন মনমেজাজ খারাপ থাকবে তখন আবার লেখবো। আপডেটও তখনই আসবে। 

লেখকরা লেখে নিজের ইচ্ছায়, নিজেকে ভেন্ট করার প্রয়োজনে, উধাও ও হয়ে যায় নিজের প্রয়োজনে৷ আপনার ইচ্ছার বিন্দুমাত্র দাম নেই লেখকদের কাছে, যদি বা কেউ বলে দাম দিচ্ছে, মাথায় রাখবেন সেও বিনয় দেখিয়ে কথাটা বলছে৷ এখানে আমি নিজের স্যুডোনেমের আড়ালে থাকা এক অখ্যাত চটিলেখক, এমন বেশ কয়েকটা নাম আমার রয়েছে, সময়ে সময়ে বিভিন্ন নামে আমি লেখেছি৷ প্রতিবারই চেষ্টা করেছি লেখার স্টাইল পাল্টাতে৷ আগে যখন সময় ছিলো, স্টুডেন্ট লাইফে ছিলাম তখন নিয়মিত লেখা দিতাম, এখন আর সময় নিয়ে সেই বিলাসিতা করতে পারি না। নয়টা পাঁচটা অফিস, প্রজেক্টের কাজ, বইয়ের প্রকাশকের তাগাদা, পরিবার- সব মিলিয়ে এখানে আসি নিজেকে ভেন্ট করতে। আসবো। আরো হয়তো বছরখানেক এই নামে আসবো৷ তারপর আস্তে করে রিমুভ করে দেবো, নতুন নামে আবার আসবো, পুরোপুরি নতুনভাবে, নিজেকে ভেঙে আবার তৈরি করে নেবো৷ 
আর যদি ভেবে থাকেন এভাবে গ্যাসলাইট করে মনখারাপ করে লেখা আদায় করবেন, সেটাও ভুল ধারণা। জীবন অনেককিছুই শিখিয়েছে, এতো সহজে মনখারাপ হয় না এখন।


[Image: 0e5f355d7f4623deff13699121a2b3dc-1.png]
বাঁশ খাই, বাঁশ দিই


Like Reply
#14
(12-05-2024, 07:18 AM)π@nDA Wrote: আপনি বোধহয় গল্পের শুরুতে দেওয়া প্রথম বাক্যটাই পড়েন নি। পড়লে মালমশলা শেষ হয়ে যাওয়ার কথা বলতেন না। যখন মনমেজাজ খারাপ থাকবে তখন আবার লেখবো। আপডেটও তখনই আসবে। 

লেখকরা লেখে নিজের ইচ্ছায়, নিজেকে ভেন্ট করার প্রয়োজনে, উধাও ও হয়ে যায় নিজের প্রয়োজনে৷ আপনার ইচ্ছার বিন্দুমাত্র দাম নেই লেখকদের কাছে, যদি বা কেউ বলে দাম দিচ্ছে, মাথায় রাখবেন সেও বিনয় দেখিয়ে কথাটা বলছে৷ এখানে আমি নিজের স্যুডোনেমের আড়ালে থাকা এক অখ্যাত চটিলেখক, এমন বেশ কয়েকটা নাম আমার রয়েছে, সময়ে সময়ে বিভিন্ন নামে আমি লেখেছি৷ প্রতিবারই চেষ্টা করেছি লেখার স্টাইল পাল্টাতে৷ আগে যখন সময় ছিলো, স্টুডেন্ট লাইফে ছিলাম তখন নিয়মিত লেখা দিতাম, এখন আর সময় নিয়ে সেই বিলাসিতা করতে পারি না। নয়টা পাঁচটা অফিস, প্রজেক্টের কাজ, বইয়ের প্রকাশকের তাগাদা, পরিবার- সব মিলিয়ে এখানে আসি নিজেকে ভেন্ট করতে। আসবো। আরো হয়তো বছরখানেক এই নামে আসবো৷ তারপর আস্তে করে রিমুভ করে দেবো, নতুন নামে আবার আসবো, পুরোপুরি নতুনভাবে, নিজেকে ভেঙে আবার তৈরি করে নেবো৷ 
আর যদি ভেবে থাকেন এভাবে গ্যাসলাইট করে মনখারাপ করে লেখা আদায় করবেন, সেটাও ভুল ধারণা। জীবন অনেককিছুই শিখিয়েছে, এতো সহজে মনখারাপ হয় না এখন।

সংবিধিবদ্ধ সতর্কীকরণঃ এটি একটি বালছালমার্কা লেখা। মনবিষাদের দিনে এসব লেখে মন ভালো করি 

তা বলি নিজের মনবিষাদটুকু দয়া করে আমাদের মাঝে দেওয়ার আগে "সমাপ্ত" লেখাটা লিখে দেবেন সবার সুবিধার্থে।
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)