Thread Rating:
  • 32 Vote(s) - 3.34 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery যেখানে বাঘের ভয়, সেখানেই সন্ধ্যা হয়
#1
যেখানে বাঘের ভয়, সেখানেই সন্ধ্যা হয়
(এক বিদেশী গল্পের অনুকরণে)



ঘুষিটা খেয়ে বুবাই পেট চেপে মাঠে লুটিয়ে পড়লো। পড়বে না? ঋষি বেশ জোরের ওপরেই তাকে ঘুষিটা মেরেছে। বদমাশটা তার স্কুলেই পড়ে, তবে ক্লাস ইলেভেনে। বুবাইয়ের ক্লাস নাইন হলো। তবে সে বেঁটেখাটো বলে, তাকে দেখে মনে হয় যেন এখনো সিক্সে পড়ছে। অপরদিকে ঋষি ছয় ফুটের ওপর লম্বা। ঠিক তেমনই দশাসই চেহারা। গায়ের রং কয়লার মতো কালো। দেখে মনে হয় যেন একটা অসুর। ওই আসুরিক ঘুষি পেটে খেয়ে বুবাই আর দু'পায়ের ওপর খাড়া থাকতে পারেনি। মাথা ঘুরে মাঠে লুটিয়ে পড়ে। তার ডান হাতের কনুইটাও অল্প একটুখানি ছোঁড়ে গেছে। চার-পাঁচ পা দূরত্বে তাদের খেলার সাথীরা দাঁড়িয়ে আছে। অথচ কেউ কোনো প্রতিবাদ করলো না। বরং দিব্যি মজা দেখছে। ওদের কাণ্ড দেখে বুবাইয়ের ভীষণ রাগ হলো। এটা আজকাল হামেশাই হয়। সে ছোটোখাটো দেখতে বলে ঋষি কোনো না কোনো অজুহাতে তাকে অতিষ্ঠ করে মারে। মাঝেমধ্যে তাকে দু-চার ঘা দিয়েও দেয়। অথচ কেউ ওকে বাধা দেয় না। কেউ সাহায্য করতে এগিয়ে আসে না। দেখতে গেলে, সবার মধ্যে থেকেও বুবাই তাই একা।

ঋষি তার দিকে তাচ্ছিল্যের নজরে চেয়ে বাঁকা হাসলো। হয়তো সে তাকে গালাগালও করতো, যা সে হামেশাই করে থাকে। কিন্তু সুযোগ পেলো না। তার আগেই পিছন থেকে একটি নারীকণ্ঠ তাকে বাধা দিলো।

"এক্সকিউজ মি! বয়েজ, এখানে কি চলছে? তোমরা কি করছো?"

ঋষি প্রশ্নকর্তীর দিকে ঘুরে দাঁড়ালো। একজন সুন্দরী ভদ্রমহিলা কিছু অল্পবয়সী ছেলেকে মাঠে ঝামেলা করতে দেখে এদিকে ছুটে এসেছে। একরাশ ঢেউ খেলানো চুল, নিষ্পাপ মুখ, ফর্সা চিকণ ত্বক আর ভরাট স্বাস্থ্য। হাইটটাও মন্দ নয়। সাড়ে পাঁচ ফুটের ওপরই হবে। বয়সটাও পারফেক্ট। পঁয়ত্রিশের আশেপাশে হবে। মাঝবয়সী মাগীদেরই তো চুলকুনি বেশি হয়। হলুদ রঙের শর্ট শার্ট আর ডেনিমের টাইট জিন্স পরে রয়েছে। হাতে একটা লাল রঙের চামড়ার হ্যান্ডব্যাগ ধরে রয়েছে। শার্টের তলায় তরমুজন্যায় বিশাল বুক ক্রমাগত ওঠানামা করছে। মাপটা নিদেনপক্ষে চল্লিশ তো হবেই।

"তোমরা কি করছো? আমার ছেলে মাটিতে লুটোপুটি খাচ্ছে কেন?" ডবকা মাগীটাকে বেশ উদ্বিগ্ন শোনালো। অল্প হাঁফাচ্ছে। সম্ভবত দৌড়ে আসার ফলে।

ধুমসি মাগীর প্রলোভনসংকুল রূপযৌবন দেখে ঋষির যেন তাক লেগে গেলো। সে মাগীকে পা থেকে মাথা পর্যন্ত মাপলো। বিশাল দুধ জোড়ার দিকে তো ওর নজর আগেই গিয়েছিল। এবার তলার দিকেও দৃষ্টিপাত করলো। শার্টের ঝুল কোমরের ইঞ্চি দুয়েক নিচে গিয়েই শেষ হয়েছে। আর টাইট জিন্স পরে থাকায় ফুলো তলপেট সমেত গোদা উরু দু'খানা স্পষ্ট ফুটে উঠেছে। দু'দিকে ছড়ানো নিতম্ব পরিষ্কার ইঙ্গিত দিচ্ছে যে পশ্চাৎদেশটিও বেজায় বিপুল। ঋষির লালসায় জিভটা লকলক করে উঠলো।

উরিব্বাস! শালা, এই হস্তিনী মাগী ওই তালপাতা সেপাই বুবাইয়ের মা? ঋষি যেন নিজের চোখ দুটোকেই বিশ্বাস করতে পারলো না। ওর লম্পট বাপের কল্যাণে বহু সুন্দরী ভ্রষ্টা মহিলাকে চাক্ষুস দর্শন করার সৌভাগ্যলাভ এই অল্পবয়সেই ওর হয়েছে। ঋষির মা নেই। বহু বছর আগেই মারা গেছে। ওর বাবা একজন খ্যাতনামা সমাজসেবী। বিধবাদের জন্য একটা এনজিও চালায়। তবে ওটা ধোঁকার টাটি। আদপে সেই এনজিওতে আশ্রিতাদেরকে বেশ্যাবৃত্তি করানো হয়। নামিদামি লোকেদের সাথে বাবার নিয়মিত ওঠাবসা আছে। মোটা টাকার বিনিময়ে বাবা ওঁদের ফূর্তির বন্দোবস্ত করে দেয়। উপরন্তু, বাবা একজন নিখাদ চরিত্রহীন। একদিকে যেমন দু'হাতে অগাধ টাকা রোজগার করে, অপরদিকে প্রতি শনি-রবিবারে আশ্রমে গিয়ে মাগী চোদে। কখনো-সখনো আবার বাড়িতেও নিয়ে আসে। কয়েকজনকে তো বেশ খাসা দেখতে। কিন্তু আশ্রমের মাগীগুলোর মধ্যে কেউই যৌন আবেদনে বুবাইয়ের সেক্সী মায়ের সামনে ধোঁপে টিকবে না। ঋষির দৃষ্টি টপ ক্লাস মাগীটার প্ল্যাটফর্ম হিলস থেকে মাসকারা লাগানো চোখের দিকে ফিরে গেলো। চোখ দুটোতে দুশ্চিন্তার স্পষ্ট ছায়া পড়েছে।

মাকে অকস্মাৎ তাদের সামনে এসে দাঁড়াতে দেখে বুবাই ঘাবড়ে গেলো। সে আমতা আমতা করে কিছু বলতে গেলো। কিন্তু তার আগেই ঋষি উপযাচক হয়ে জবাব দিলো। "হাই ম্যাম! আমরা আসলে একটু ইয়ার্কি মারছিলাম। বুঝতে পারিনি যে বুবাই দুম করে এভাবে উল্টে পরে যাবে। চিন্তার কিছু নেই। বন্ধুদের মধ্যে এসব তো একটু-আধটু হয়েই থাকে। কি বল বুবাই?"

একজন সুন্দরী ভদ্রমহিলার সামনে ঋষি যে কুল সাজার চেষ্টা করছে, সেটা মাঠে দাঁড়িয়ে থাকা সবাই বুঝতে পারলো। তবে মালতীর মুখ দেখেই বোঝা গেল যে সে এই সরল ব্যাখাতে মোটেও সন্তুষ্ট হয়নি। তার মনে হলো যে কোথাও একটা গণ্ডগোল রয়েছে। অচেনা ছেলেটার ক্যাজুয়াল অ্যাটিচুডই বলে দিচ্ছে যে তার কাছে নিশ্চয়ই কিছু গোপন করার চেষ্টা করা হচ্ছে। ছেলেটা খুবই গাট্টাগোট্টা। অত্যন্ত মাস্কুলার। মুখটাও যথেষ্ট শার্প। বয়সটা কম হলেও, বেশ একটা ম্যানলি ব্যাপার আছে। এভাবে মিথ্যে না বলে, সরাসরি নিজের দোষ স্বীকার করে নিলে, সে বরং ছেলেটাকে বেশি পছন্দ করতো। মালতী দৃষ্টি ঘুরিয়ে হাতের ওপরে হাত রেখে দাঁড়িয়ে নিজের সন্তানের দিকে এবার কটমট করে তাকালো। "কিরে বুবাই? তোর বন্ধু কি সত্যি কথা বলছে? তোরা কি শুধুই ইয়ার্কি মারছিলি? নাকি অন্য কিছু করছিলি?"

মা তার দিকে কড়া চাউনিতে তাকাতেই বুবাই আরো ঘাবড়ে গেলো। মাকে সে যমের মতো ভয় পায়। ওদিকে ঋষিও তার দিকেই ভ্রুকুটি করে চেয়ে আছে। হতভাগার খুনে চোখ দুটোই তাকে জানিয়ে দিচ্ছে যে এখন মায়ের সামনে সত্যবাদী যুথিষ্ঠির সাজলে, পরে তার মহাবিপদ হবে। তাদের বাদবাকি খেলার সাথীরা আগের মতোই নীরব দর্শক। অন্য যে কোনো দিন হলে বুবাইকে বাধ্য হয়ে ঋষির হ্যাঁয়েতে হ্যাঁ মেলাতে হতো। কিন্তু আজ মাকে দেখে তার কৈশোর মনে সাহস সঞ্চয় হলো। আজ যদি সে রুখে না দাঁড়ায়, তাহলে আর কোনোদিনই পারবে না। আজ সে কিছুতেই মিথ্যে বলবে না।

"না মা! ঋষি মিথ্যে কথা বলছে। ও সবসময় আমায় জ্বালাতন করে। মাঝেসাজেই মারধর করে। কোনো কারণ ছাড়াই। ওর গায়ের জোর বেশি বলে ভয়ে আমি কিছু বলতে পারি না।"

হতাশ কণ্ঠে আপন ভোগান্তির কথা স্বীকার করে নিয়ে বুবাই ধীরে ধীরে উঠে দাঁড়ালো। একমাত্র সন্তানের করুণ মুখটা দেখে, মালতীর হৃদয়টা ভেঙে যেন দু'টুকরো হয়ে গেলো। মুহূর্তে তার চোয়াল শক্ত হয়ে উঠলো।

ডবকা মাগীর হাবভাব লক্ষ্য করে, ঋষি দীর্ঘশ্বাস ফেলে একগাদা অনর্থক কটু কথা শোনার জন্য প্রস্তুত হলো। ধুমসী মাগীটা ঘুরে গিয়ে ওর দিকে দু'পা এগিয়ে এসেছে আর রাগী চোখে তাকিয়ে আছে। ভাবখানা এমন যেন আগুনে দৃষ্টি দিয়েই ওকে এক্ষুনি ভষ্ম করে দেবে। এমনকি হাত দুটোকে কোমরে রেখে বুক চিতিয়ে পর্যন্ত দাঁড়িয়েছে। তবে, মাগীকে আক্ষরিক অর্থে দারুণ সেক্সী দেখাচ্ছে। ঋষির মারণাস্ত্রটা প্যান্টের নিচে শক্ত হতে শুরু করে দিলো।

"আমি তো নিজের কানকেই বিশ্বাস করতে পারছি না। তুমি কোন সাহসে আমার ছেলের গায়ে হাত দিয়েছো? এক্ষুনি বুবাইয়ের কাছে মাফ চাও।"

ঋষি দীর্ঘশ্বাস ফেলে চোখ ওল্টালো। "সরি ম্যাম। সরি বুবাই।"

মুশকো ছেলেটা ক্ষমা চাইলো ঠিকই, তবে ওকে একেবারেই আন্তরিক শোনালো না। তবুও সেটাই যথেষ্ট। কস্মিনকালেও মালতীকে এমন বিবাদ মেটাতে হয়নি। এবার সে বুঝে উঠতে পারলো না যে এরপর ঠিক কি করা উচিত হবে। তার রূপের প্রাচুর্য অপরিমিত হলেও, বুদ্ধি নেহাৎই কম। তাই ঋষি ক্ষমা চাওয়ার পরেও সে ওর সামনে থেকে একটুও নড়লো না। দাঁড়িয়ে দাঁড়িয়ে ভাবতে লাগলো যে সে এবার কি করবে ?

"আচ্ছা, এবার আমি কি যেতে পারি?"

ছেলেটা অধৈর্য হয়ে উঠলো। মালতী বুঝে উঠতে পারলো না যে সে সরে দাঁড়াবে, নাকি এইভাবেই ওর পথ আটকে দাঁড়িয়ে থাকবে? না! বদমাশটাকে এত সহজে বেয়াত করা উচিত হবে না। ব্যাটাকে আরেকটু শাসন করা দরকার। নাহলে বুবাইকে আবার বিরক্ত করবে। কিন্তু ওকে আর কি বলা যায়? কিছু একটা তো বলতেই হবে, যাতে ব্যাটা একটু ভয় পায়। কিন্তু কি? ইউরেকা!

"না! তুমি কোথাও যেতে পারবে না। আগে আমাকে তোমার বাবা-মায়েরর কাছে নিয়ে চলো। তাঁরাও তো জানুক যে তাঁদের গুণধর পুত্র কি করে বেড়াচ্ছে।" মালতী রীতিমত কর্তৃত্বের সুরে আতংক ছড়ানোর চেষ্টা করলো। তাকে ঝাঁজিয়ে উঠতে দেখেও ঋষির মধ্যে কোনো হেলদোল দেখা দিলো না, যা দেখে বুবাইয়ের মুখটা ফ্যাকাশে হয়ে উঠলো। হতভাগাটা মায়ের চণ্ডীরূপ দর্শনেও ঘাবড়াচ্ছে না। আজব ব্যাপার তো!

"ঠিক আছে। চলুন তাহলে।" কথাটা বলে ঋষি হাঁটতে আরম্ভ করলো। মালতীও তৎক্ষণাৎ তার পিছু নিলো।

"মা দাঁড়াও! তোমার যাওয়াটা কি খুবই জরুরি? ঋষি তো মাফ চেয়েই নিয়েছে। সেটাই কি যথেষ্ট নয়? চলো না আমরা বাড়ি ফিরে যাই।"

বুবাইয়ের কাতর অনুরোধ শুনে মালতীর মনটা ভেঙে আবার যেন দু'টুকরো গেলো। তার ছেলেটা সত্যিই খুব ভীতু। বয়স সতেরো পেরিয়ে আঠারো হতে চললো, অথচ এখনো পর্যন্ত নিজের লড়াইটা নিজে লড়ে উঠতে পারলো না। ছেলেটা কবে যে পুরুষমানুষ হয়ে উঠবে, তা একমাত্র ভগবানই জানেন।

"এত ভয় পাচ্ছিস কেন? একদম চিন্তা করিস না! আমি একবার ওর বাবা-মায়ের সাথে কথা বললে ঋষি আর কখনো তোকে স্পর্শ করার সাহস দেখাবে না। সবটা আমার ওপর ছেড়ে দে। তুই নিশ্চিন্তে বাড়ি ফিরে যা। ঠিক আছে, বাবু?" মালতী নরম হাতে তার কিশোর সন্তানের গালটাকে আলতো করে টিপে আদর করে দিলো।

কিন্তু বুবাই আস্বস্ত হতে পারলো না। তার পেটটা কেমন যেন গুড়গুড় করতে শুরু করলো। নজর ঋষির মুখের দিকে গেলো। হতচ্ছাড়ার মধ্যে ভয়ডরের কোনো চিহ্নমাত্র খুঁজে যাচ্ছে না। দিব্যি শান্তশিষ্ট হয়ে রয়েছে। সে হারামজাদাটাকে হাড়ে-মজ্জায় চেনে। বিলকুল বেড়ে পাকা ছোকরা। পড়াশোনায় মন নেই। স্কুলের পর বন্ধুবান্ধব নিয়ে টইটই করে বেড়ায়। ওর বন্ধুমহলটা মোটেও ভালো নয়। বেশিরভাগই ফেল করা ছাত্র। ঋষি নিজেও ক্লাস ইলেভেনে দু-দু'বার ফেল করেছে। গোটা দলটা নেশাভান করে। ওদের চরিত্রও খারাপ। সবকটা মাগীবাজ। সুন্দরী মেয়ে দেখলেই জিভ থেকে নাল গড়ায়। ঋষিই দলটার পাণ্ডা। স্বাভাবিকভাবেই এমন একটা বদখত ছেলের বাড়িতে তার রূপসী মাকে একলা পাঠাতে বুবাই ভয় পেলো। ঋষিকে দেখে তার একবারও মনে হলো না যে ওর বাবা-মায়ের কাছে ওর দুর্ব্যবহার সম্পকে নালিশ করলে, ওর কিছু যায় আসবে। বরং কোনো অজানা কারণে ও যেন চায় মা ওর বাড়িতে যাক। ওর ওই দুষ্ট মস্তিষ্ক কি ধরণের অশুভ ছক কষছে কে জানে?

বুবাইয়ের মনে হলো যেন তার চটকদার মা নিজের অজান্তেই তার বিপদ ডেকে আনছে। তবে সে বুঝতে পারলো না যে কিভাবে মাকে আটকাবে। ভালো করে চিন্তাভাবনা না করেই হুটহাট সিদ্ধান্ত নেওয়াটা মায়ের বরাবরের বদঅভ্যাস। সেইজন্য বহুবার তাকে বিব্রত হতে হয়েছে। তবুও দোষটা কিছুতেই কাটিয়ে উঠতে পারেনি। বুবাই ভালো করেই জানে যে একবার যখন তার একগুঁয়ে মা জানতে পেরে গেছে যে তার ছেলের সাথে ঋষি দুর্ব্যবহার করেছে, তখন ওকে শাস্তি না দিয়ে কিছুতেই ক্ষান্ত হবে না। সে মায়ের সুন্দর চোখ দুটোতে যেন প্রতিহিংসার আগুন দেখতে পেলো। এখন এই মহিলাকে থামানো দুঃসাধ্য। তার ভয় হলো যে তার প্রতি অন্যায়ের প্রতিবাদ করতে গিয়ে উল্টে মাই না কোনো মুশকিলে পরে যায়।

"ম-মা..." বুবাই মাকে আটকানোর একবার শেষ চেষ্টা করলো। কিন্তু ততক্ষণে মালতী ঘুরে গিয়ে হনহনিয়ে হাঁটতে লেগেছে। ছেলের পিছুডাক শুনে সে থেমে গিয়ে ঘাড় ঘুরিয়ে তার দিকে চেয়ে মিষ্টি করে হাসলো। বুবাই দেখলো যে তার সুন্দরী মাকে যথেষ্ট আত্মবিশ্বাসী দেখাচ্ছে। সে অনিচ্ছাভরে মাকে টাটা করলো। তাদের কপালে কি যে আছে কে জানে? এখন মায়ের জন্য অপেক্ষা করে বসে থাকা ছাড়া আর কোনো উপায় নেই। সে বাড়ি ফিরে গেলো। তার পেটটা তখনো গুড়গুড় করে চলেছে।
[+] 12 users Like codename.love69's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Was Waiting for your story
Like Reply
#3
Durdaanto suru
Like Reply
#4
Amazing
Like Reply
#5
Darun golpo
Like Reply
#6
দারুন শুরু, আপনার অন্য গল্পের মতো উত্তেজক হবে, সূচনা দেখেই বোঝা যাচ্ছে।
[+] 1 user Likes Black_Rainbow's post
Like Reply
#7
(03-05-2024, 02:09 AM)Black_Rainbow Wrote: দারুন শুরু,  আপনার অন্য গল্পের মতো উত্তেজক হবে,  সূচনা দেখেই বোঝা যাচ্ছে।

Namaskar
gossip google photo adda ( Bengali boudi didi by sbsb )
https://photos.app.goo.gl/uH4u9D6hARcQFiP79

Like Reply
#8
মা না থাকায় বাড়িটাকে বুবাইয়ের বড় বেশি ফাঁকা লাগতে লাগলো। এই সময়ে মা রান্নায় ব্যস্ত থাকে। তার ক্ষিদে পেয়েছে। সাধারণত তাদের ফ্রিজে কিছু না কিছু খাবার পরে থাকে। সে ফ্রিজ খুললো। গতরাতে ডোমিনোজ থেকে তারা পিৎজা অর্ডার করেছিল। তারই না খাওয়া দুটো স্লাইস ফ্রিজে পরেছিল। সে স্লাইস দুটোকে বের করে মাইক্রোওভেনে গরম করে নিলো। টেবিলে বসে পিৎজা খেতে খেতে তার মাথার মধ্যে নানা ধরনের দুঃশ্চিন্তা ঘুরপাক খেতে লাগলো।


বাড়ি ফিরতে মায়ের আর কতক্ষণ লাগবে? অলিরেডি তো আধঘন্টা পেরিয়ে গেছে। ঋষির সম্পর্কে ওর বাবা-মায়ের কাছে কমপ্লেইন করে কি সত্যিই কিছু লাভ হবে? সে ঋষির বাড়িতে কখনো যায়নি। ঠিকানাও জানে না। তবে হারামজাদাটা পায়ে হেঁটে স্কুলে আসে। খেলার মাঠেও হেঁটেই আসে। আন্দাজ করে নেওয়া যায় যে ওর বাড়িটা খুব বেশি দূরে নয়। আচ্ছা, ওরা মাকে উল্টে অপমান করবে না তো? সে তো ঋষিদের বাড়িটাই চেনে না। মাকে সাহায্য করতে সে তার কাছে পৌঁছাবে কি ভাবে?

মায়ের জন্য বুবাই প্রচণ্ড উদ্বিগ্ন হয়ে উঠলো। এমনকি উৎকণ্ঠায় পিৎজার স্লাইস দুটোকে পর্যন্ত খতম করতে পারলো না। দুঃশ্চিন্তা করে করে তার মাথাব্যথা করতে শুরু করলো। সে যাই করুক না কেন, কম্পিউটারে গেম খেলুক বা মোবাইলে গান শুনুক, কোনোকিছুতেই শান্তি পেলো না। তার দৃষ্টি ঘড়ির দিকে গেলো। রাত সাড়ে নয়টা বাজে। অথচ তার মায়ের এখনো পাত্তা নেই। ব্যাপারটা কি? মা কি এমন মহাকার্য করছে যে তার এত দেরি হচ্ছে?

বুবাইয়ের বাবা নেই। নেই বলতে বেঁচে আছে, তবে তাদের সাথে থাকে না। বছর চারেক আগে তার বাবা-মায়ের ডিভোর্স হয়ে গেছে। তার বাবা কুণাল চ্যাটার্জী একজন সংকীর্ণ মনের মানুষ। রূপবতী স্ত্রীকে চিরকালই সন্দেহের চোখে দেখতো। মালতী একটা নামজাদা কর্পোরেট হাউজে এইচআর। ভালোই মাইনে পায়। এদিকে কুণাল নিছকই একজন কেরানী। তাও আবার একটা মাড়োয়ারী ফার্মে কাজ করে। আহামরি মাইনেও পায় না। ফলে কুণাল বউকে বলতে গেলে একটু হিংসেই করতো। কারণে-অকারণে তাকে আজেবাজে কথা শোনাতো। জব ছেড়ে দেওয়ার জন্য ফোর্স করতো। বুবাইয়ের কথা ভেবে মালতী সবকিছু সহ্য করে নিতো। কিন্তু চার বছর আগে কুণাল বাড়াবাড়ি করে ফেলে। সে বরাবরের বদরাগী। একদিন রাগের মাথায় বউয়ের গায়ে হাত তুলে ফেলে। সেদিন মালতীর ধৈর্য্যের সীমা পেরিয়ে যায়। সে ছেলেকে নিয়ে তার বাপের বাড়িতে ফিরে যায় আর কোর্টে ডিভোর্স ফাইল করে। তবে কোনো খোরপোষ দাবি করে না। বুবাই তার সংকীর্ণ মনের বাবাকে একটুও পছন্দ করে না। তার রূপসী মাই তার জীবনের একমাত্র সম্বল। মায়ের কিছু হলে পরে যে তার যে কি হবে, কে জানে?

যত সময় কাটতে লাগলো, দুঃশ্চিন্তায় তত বুবাইয়ের হাত-পা ঠাণ্ডা হয়ে যেতে লাগলো। ঠিক পৌনে দশটা নাগাদ বাড়ির ডোরবেলটা বেজে উঠলো। তার একমাত্র রক্ষাকর্তী সময়মতো বাড়ি ফিরে এসে যেন তাকে মানসিক যন্ত্রণা থেকে মুক্তি দিলো। বুবাই দৌড়ে গিয়ে সদর দরজা খুললো আর তার সুন্দরী মাকে অক্ষত হালে হাসিমুখে দাঁড়িয়ে থাকতে দেখে যেন হাঁফ ছেড়ে বাঁচলো। "মা, তোমার এত দেরি হলো যে?"

মালতী হাত বাড়িয়ে ছেলের চুলে আদর করে বিলি কাটলো। "আর বলিস না বুবাই, ঋষির বাবা-মায়ের সাথে কথা বলতে গিয়ে আমার আর ঘড়ির দিকে নজর যায়নি। খেয়ালই করিনি যে এতটা লেট করে ফেলেছি। যাইহোক, আমি সব ব্যবস্থা করে এসেছি। ওই দুষ্টু ছেলেটা তোকে আর বিরক্ত করবে না। এবার বুঝলি তো, তুই মিথ্যে ভয় পাচ্ছিলিস। একটু সাহস করলেই যে কোনো সমস্যার সমাধান হয়ে যায়।"

কার্যোদ্ধার করতে পেরে মাকে রীতিমত প্রসন্ন শোনালো। তবুও বুবাই পুরোপুরি আস্বস্ত হতে পারলো না। "সত্যি? ঋষির বাবা-মা সবকিছু এত সহজে মেনে নিলো? কোনো ঝামেলা করলো না? আর ঋষি? তোমার নালিশ শুনে নিশ্চয়ই ওর মা-বাবা ওকে খুব বকাঝকা করেছে। ঋষি আমার ওপর ক্ষেপে থাকবে না তো? পরে যদি ও আমাকে ধরে পেটায়?"

"আঃ! পেটালেই হলো? আমি এমন ব্যবস্থা করেছি যে ঋষি যদি তোর গায়ে ভুল করেও এবার টাচ করে, তাহলে ওকে তোদের স্কুল থেকে ঘাড় ধরে বের করে দেওয়া হবে। ওর বাবা-মা আমাকে কথা দিয়েছে যে ও যদি আবার তোকে বিরক্ত করতে যায়, তখন ওরা নিজেরাই গিয়ে স্কুলকে সবকিছু জানিয়ে দেবে। আজ ঋষি যা বকুনি খেয়েছে, তারপর ওর মনে যদি বিন্দুমাত্র ভয় থাকে, তাহলে ও তোকে মুখ দেখানোর সাহস করবে না।"

কথাগুলো বলে মালতী হিঃ হিঃ করে হেসে দিলো। মাকে হাসতে দেখে বুবাই কিছুটা স্বস্তি বোধ করলো। কিন্তু তার স্বভাবটাই এমন যে নিখুঁতের মধ্যেও সে কিছু না কিছু খামতি খুঁজতে থাকে। তাকে আস্বস্ত করতে মা যেন কিছুটা জোর করেই হাসলো। কোথায় যেন একটা গলদ আছে? মা যেন ইচ্ছে করেই তার কাছে কিছু লুকোচ্ছে। তবে সে সেটা ঠিক ধরতে পারছে না। এতক্ষণ ধরে মায়ের জন্য দুঃশ্চিন্তা করে করে বুবাই কিছুটা হাঁপিয়ে গিয়েছিল। সে আর মনের ওপর অনর্থক চাপ নিতে চাইলো না। "সরি মা। আমার জন্য তোমাকে ঋষিদের বাড়িতে দৌড়োতে হলো। তুমি ঠিক কথাই বলেছো। আমার আরেকটু সাহস দেখানো উচিত ছিল। আমারই উচিত ছিল যে নিজে গিয়ে ওর বাবা-মায়ের সাথে কথা বলা।"

নিজের কিশোর সন্তানকে তার কাছে সোজাসুজি দোষ স্বীকার করে নিতে দেখে মালতীর নরম মন গলে ক্ষির হয়ে গেলো। "আহাঃ! এভাবে বলছিস কেন? তোর কি মনে হয় যে স্কুলে পড়ার সময় আমাকে কেউ বিরক্ত করার চেষ্টা করেনি? আমাকে অনেককিছু সহ্য করতে হয়েছে। লড়াই করতে হয়েছে। আজও লড়তে হয়। এই বয়সে এসেও নিজের অধিকারের জন্য আমাকে রোজ লড়াই চালিয়ে যেতে হয়। এরই নাম জীবন।"

"হ্যাঁ! তুমি তো মাঝেমধ্যেই বলো যে তোমার বসটা তোমাকে ভীষণ জ্বালাতন করে।"

"হ্যাঁ! বিকাশ একটা আস্ত নরপিশাচ। মানুষের রক্ত চুষে খেতে পছন্দ করে। কিছু লোক এরকমই হয়। এই ধরনের নিচু মানসিকতার লোক এই পৃথিবীতে প্রচুর আছে। সবসময়ই ছিল। আগামী দিনেও থাকবে।"

"একদম পারফেক্ট নাম দিয়েছো মা। নরপিশাচ!"

তার অল্পবয়সী ছেলেকে তার হ্যাঁয়েতে হ্যাঁ মেলাতে দেখে মালতী খুবই মজা পেলো। মুহূর্তে তার মনটা অনেক হালকা হয়ে গেলো। সে খিলখিল করে হেসে উঠলো। "নামটা তোর খুব পছন্দ হয়েছে দেখছি। তাহলে আমার ফোনে বসের নম্বরটা নরপিশাচ বলেই সেভ করে রাখি। কি বলিস? আমি জানি যে কারো সাহায্য ছাড়া একা লড়াই করাটা ঠিক কতটা কঠিন। আর আমি যতদিন বেঁচে আছি কেউ আমার ছেলেকে বিরক্ত করতে পারবে না। আয়। আমার কাছে আয়।"

দু'হাত বাড়িয়ে মালতী ছেলেকে কাছে টেনে নিলো আর আলতো করে বুবাইয়ের মাথাটা তার নরম উষ্ণ বুকে চেপে ধরলো। পাক্কা এক মিনিট পর ওকে তার বাহুপাশ থেকে মুক্তি দিলো। "কিরে কিছু খেয়েছিস? নাকি মা বাড়িতে নেই বলে মুখে কুটোটি কাটিসনি?"

"ফ্রিজে গতরাতের দুটো পিৎজা স্লাইস ছিল। ওটাই গরম করে খেয়েছি মা।"

"বাঃ! খুব ভালো। আমারও খাওয়া হয়ে গেছে। আমি শুতে যাচ্ছি। কেন জানি না আজ আমার খুব ক্লান্ত লাগছে।"

মালতী আর দাঁড়ালো না। সোজা নিজের ঘরের দিকে হাঁটা দিলো। বুবাইও সদর দরজা বন্ধ করে নিজের ঘরে ফিরে গেলো। তবে ঘরে ঢোকার আগে সে লক্ষ্য করলো যে বাথরুমের দরজা বন্ধ। ভেতরে আলো জ্বলছে। শাওয়ার খোলার শব্দ ভেসে এলো। তাহলে কি মা স্নান করছে? আজব ব্যাপার তো! মা তো রাতে স্নান করে না। বুবাই ধন্দে পরে গেলো। তবে সে আর অনর্থক তার মাকে বিরক্ত করতে গেলো না। মাকে সত্যিই কিছুটা ক্লান্ত দেখাচ্ছিল। সম্ভবত ঋষিদের বাড়িতে সবকিছু অত সহজে মিটমাট হয়নি, যতটা মা তাকে দেখাতে চেয়েছে। তার জন্য মাকে হয়তো খুবই লড়তে হচ্ছে। তাই হয়তো বাড়ি ফিরতে তার এত দেরি হলো। মনে কিছুটা উদ্বেগ নিয়েই বুবাই গিয়ে বিছানায় শুয়ে পড়লো।

********************

টিফিনের বেল বাজতেই স্কুলের সমস্ত ছাত্রেরা হুড়মুড়িয়ে যে যার ক্লাস থেকে বেরিয়ে এলো। বুবাইও সবার সাথে বেরোলো এবং তাদের ক্লাসের সামনে একটা পরিচিত মুখ দেখে থমকে দাঁড়ালো। সে তার শক্তিশালী জুলুমকারী দেখে বেজায় বিব্রতবোধ করলো। সে আবার হাঁটতে শুরু করার আগেই ঋষি পথ আটকে দাঁড়ালো। "কিরে টিফিন করতে যাচ্ছিস নাকি?"

বুবাই যেন ভয়েতে পাথর হয়ে গেলো। এই সহজ প্রশ্নের যে সে কি প্রতিক্রিয়া দেবে, তার মাথায় এলো না। বজ্জাতটা কি তাকে ব্যঙ্গ-বিদ্রুপ করতে চাইছে? নাকি মারধর? মা যে বললো ও আর তাকে মুখ দেখাতে আসবে না। স্পষ্টতই ভুল বলেছিল। বুবাই নার্ভাস হয়ে পড়লো। আলতো করে ঠোঁট চেটে হালকা করে ঘাড় নাড়ালো। বদমাশটা তার দিকেই তাকিয়ে আছে। যেন কোনো গভীর চিন্তা করছে। ওকে ওইভাবে তাকিয়ে থাকতে দেখে সে যেন আরো কুঁচকে গেলো। তৎক্ষণাৎ ঘুরে গিয়ে উল্টো দিকে হাঁটা দিলো। ঋষি এবার আর তাকে থামাতে গেলো না। "ওকে! যা, টিফিন করে আয়।"

কয়েক পা এগোনোর পর বুবাই থামলো। সে ঘাড় ঘুরিয়ে পিছনে তাকালো। না, ঋষি তাকে মোটেও ধাওয়া করেনি। তার বিশ্বাসই হলো না যে এত সহজে পাষণ্ডটার হাত থেকে সে পরিত্রাণ পেয়ে গেলো। মা তাহলে একদম ঠিক বলেছে। এবার থেকে ঋষি আর তাকে জ্বালাতন করবে না। যাক বাবা, বাঁচা গেলো! সে এবার শান্তিতে থাকতে পারবে। সে মনে মনে মাকে ধন্যবাদ জানালো।

********************

গোটা একটা সপ্তাহ বুবাইয়ের চমৎকার কাটলো। সে শান্তিতে স্কুল করতে পারলো। দিব্যি সন্ধ্যা পর্যন্ত পাড়ার মাঠে নির্ভয়ে খেলতে পারলো। বাড়ি ফিরে মায়ের সাথে দারুণ সময় কাটালো। একবারের জন্যও ঋষি তার সামনে এলো না। সে তো সর্বদা এটাই চেয়েছিল।

আজকাল যেন মা তাকে একটু বেশি করে খাওয়াতে লেগেছে। আর সবই পুষ্টিকর খাদ্য, যাতে খুব সামান্যই তেল-ঝাল-মশলা থাকে। একেবারেই সুস্বাদু নয়। বুবাই কিছু বলতে গেলেই, মা আরো বেশি জোর করে।

"খা, খা! ভালো করে খা। না খেলে তোর গায়ে জোর হবে কি করে? জানিসই তো পুরুষমানুষদের গায়ের জোরটাই সব। তোকে তো পুরুষ হতে হবে, নাকি?"

"আচ্ছা, আচ্ছা, খাচ্ছি! কালকে কিন্তু আমার পিৎজা চাই।"

"কাল আবার তোর পিৎজা চাই?"

"হ্যাঁ মা। অনেকদিন তো এসব খাচ্ছি। একটু টেস্টি খেতে ইচ্ছে হচ্ছে। প্লিজ, কালকে কি আমরা একটু পিৎজা অর্ডার দিতে পারি?"

"ঠিক আছে। তাই হোক তবে। কিন্তু আমি অর্ডার করবো না। বাড়ি ফেরার পথে সাথে করে নিয়ে আসবো।"

"থ্যাংক য়ু মা।"

"বাপ রে! আবার থ্যাংক য়ু। মাকে মাখন লাগানোটা একটু বেশি হয়ে যাচ্ছে না।"

মালতী মুচকি হাসলো। তবে তার মুখ দেখেই বোঝা যায় যে ছেলের ছোট্ট সৌজন্যতায় সে একইসাথে প্রসন্ন এবং গর্বিত হয়েছে। ছেলের সাথে তার সম্পর্কটা যতদিন যাচ্ছে যেন আরো উষ্ণ হয়ে উঠছে। কিন্তু জীবনে কোনো ভালো জিনিসই কখনো চিরস্থায়ী হয় না। বিশেষ করে বুবাইয়ের জীবনে তো নয়ই। যদি কিছুদিন আগে তার রূপবতী মাকে তার হয়ে তার ক্ষমতাশালী জুলুমকারীর বাড়িতে গিয়ে নালিশ করতে হয়েছে বলে সে নিজেকে দোষী বলে মনে করে, তাহলে শীঘ্রই তার বাকি জীবনের জন্য সে অবিরাম অপরাধবোধে ডুবে থাকতে চলেছে। সে অতি দ্রুত শিখতে চলেছে যে জীবনে সমস্তকিছুর মতো, প্রতিরোধ জানাতে হলেও একটা মূল্য চোকাতে হয়। এবং ফলাফলটা মোটেও সবসময় ভালো হয় না। কখনো-সখনো সেই মূল্য চোকাতে চোকাতে জীবনটাই নরকে পরিণত হয়।

********************

সেদিনকার অনভিপ্রেত ঘটনার পর আরো একটা সপ্তাহ কেটে গেছে। সপ্তাহান্তে মালতীর ছুটি থাকে। শনিবার বিকেলবেলায় লিভিং রুমের সোফাতে মা-ছেলেতে পাশাপাশি বসে ধোঁয়া ওড়া চায়ের কাপে চুমুক দিতে দিতে টিভিতে দিদি নম্বর ওয়ান দেখছিল। এই প্রোগ্রামটা মালতীর বেশ লাগে। তার মনের সুপ্ত ইচ্ছে যে কোনো একটাদিন সে নিজে অংশগ্রহণ করবে।

দুজনের পক্ষে সোফাটা সাইজে একটু ছোট। তার ওপর আবার মালতী একটু মোটাসোটা। ছেলে পাশের বসতে গিয়ে তার পেল্লাই পাছাখানা আর্মরেস্টের ওপর কিঞ্চিৎ উঠে গেছে। তা সত্ত্বেও ছেলে তার গায়ের সঙ্গে বলতে গেলে একরকম সেঁটে বসে আছে। অবশ্য মায়ের সাথে এইভাবে চাপাচাপি করে সোফায় বসতে বুবাই কোনোদিনই আপত্তি জানায়নি। এভাবে বসতে তার বেশ ভালো লাগে। পাশাপাশি চেপে বসে থাকলে তার স্বাস্থ্যবতী মায়ের নরম স্পর্শসুখটা সে যথেষ্ট উপভোগ করতে পারে।

যখনই তারা একসাথে এমন ঘনিষ্টভাবে বসে, তার কৈশোর মনে মায়ের প্ৰতি একটা অদ্ভুত অনুভূতি জাগে। তার মা যে একজন প্রকৃত সুন্দরী, সেটা উপলব্ধি করতে পেরে বুবাই মনে মনে তার রূপ-যৌবনের নির্বাধে তারিফ করে। মাকে সে যথেষ্ট সম্মান করে। অথচ কোনো এক অজানা কারণে মায়ের অসামান্য যৌনআবেদনের প্রতি সে দুর্বার আকর্ষণবোধও করে। মায়ের সবুজ নাইটি তার কিশোর মনে যেন তুফান তুলে দেয়। কাপড়টা ঢিলেঢালা হলেও বেশ পাতলা। মায়ের লাস্যময়ী দেহের রসালো রেখাগুলোকে যেন লোভনীয়ভাবে ফুটিয়ে তুলেছে। বুবাই কোনোক্রমে নিজেকে সামলে নেয়। তবে তার যৌবনবতী মায়ের থেকে চোখ ফেরায় না।

মালতীর অবশ্য পাশে বসা ছেলের দিকে লক্ষ্য নেই। থাকলে দেখতে পেতো যে অনেকক্ষণ ধরে তার কিশোর ছেলে টিভি না দেখে তার দিকে হাঁ করে চেয়ে আছে। সেও অবশ্য টিভি দেখছে না। তার নজর মোবাইল ফোনের দিকে। একটা মেসেজ এসেছে। সে ফোনেতে তারই রিপ্লাই দিচ্ছে। রিপ্লাইটা পাঠিয়ে দিয়ে সে এবার ধীরে ধীরে সোফা ছেড়ে উঠে দাঁড়ালো।

মায়ের মুখ দেখে বুবাই ঠাহর করতে পারলো না যে ঠিক কি হয়েছে। "সরি বাবু। আমাকে এখনই একটু বেরোতে হবে। আসলে কলেজের বন্ধুদের সাথে দেখা করার আছে। তুই বসে বসে টিভি দেখ। আমি ঝটপট রেডি হয়ে বেরোই।"

মালতী আর দাঁড়ালো না। সাজগোজ করতে তার ঘরে চলে গেলো। গোটা ব্যাপারটা বুবাইয়ের খুবই অদ্ভুত লাগলো। এটা কি হলো? এমন তো হয় না। ছুটির দিনে মা তো কখনো কোনো বন্ধুদের সাথে আড্ডা দিতে যায় না। বাড়িতে থাকতেই পছন্দ করে। সত্যি বলতে, মায়ের তো কলেজের বন্ধুবান্ধবের সাথে কোনো সম্পর্কই নেই। তাহলে হঠাৎ করে কারা আবার উড়ে এসে জুড়ে বসলো?

প্রায় আধ ঘন্টা বাদে তার রূপসী মা রেডি হয়ে ঘর থেকে বেরোতেই, বুবাই তাকে দেখে বিলকুল তাজ্জব বনে গেলো। এ কি? আজ মা শাড়ি পরেছে কেন? বিয়েবাড়ি না থাকলে তো পরে না। তাও আবার শাড়ি-সায়া-ব্লাউজ সব ম্যাচিং করে লাল রঙের পরেছে। শাড়িটা শিফনের। ভীষণই পাতলা। এফোঁড়-ওফোঁড় সব দেখা যাচ্ছে। সঙ্গে জর্জেটের ব্লাউজ আর সুতির সায়া। ব্লাউজটা আবার খুবই টাইট। সামনের দিকে অতিরিক্ত গভীরভাবে কাটা। তার বিশাল দুধ দুটো যে অর্ধেক অনাবৃত হয়ে আছে, সেটা কি মা লক্ষ্য করেনি? বুকের খাঁজটাও তো দৃষ্টিকটুভাবে অত্যাধিক দেখা যাচ্ছে। শাড়িটা আবার নাভির পাঁচ আঙ্গুল নিচে পড়েছে। ফর্সা থলথলে পেটটা পুরো খোলা পরে আছে। মুখটাও মেকআপে চকচক করছে। চোখ দুটোকে স্মোকী আইজ করেছে। তবে মাকে কিন্তু এককথায় অনবদ্য দেখাচ্ছে। পুরো সেক্সবোম্ব। কিন্তু প্রশ্নটা হলো কেন? সামান্য বন্ধুদের সাথে দেখা করতে যেতে কি কেউ এত সাজে? ব্যাপারটা কি? সে কি মাকে জিজ্ঞেস করে দেখবে?

তার কিশোর সন্তান যখন নিজের মনে এত কিছু হাবিজাবি ভাবছিল, মালতী তখন সদর দরজার সামনে জুতোর র‍্যাক থেকে লাল রঙের চার ইঞ্চি হাই স্টিলেটো নামিয়ে নিজের পায়ে গলাচ্ছিল। জুতো পরতে পরতে সে ছেলের দিকে ঘাড় ঘুরিয়ে মিষ্টি করে হাসলো। "শোন, আমি একেবারে ডিনার করে ফিরবো। তোর জন্য সুইগিতে চিকেন চাউমিন অর্ডার করে দিয়েছি। এক ঘন্টার মধ্যে ডেলিভারী দিয়ে যাবে। কিন্তু বেল বাজালেই দুম করে দরজা খুলবি না। আগে ডোরহোলে চেক করে নিবি।"

"ওকে মা। আচ্ছা, তুমি কখন ফিরবে?"

"বলতে পারছি না বাবু। আজ অনেকদিন পর কলেজের সব বান্ধবীরা এক জায়গায় জড়ো হচ্ছি। তাই আমার ফিরতে একটু রাত হবে। আমার জন্য তুই একদম অপেক্ষা করে বসে থাকবি না। খেয়েদেয়ে শুয়ে পরবি। কাল আবার তোর স্কুল আছে। আমার কাছে তো স্পেয়ার চাবি আছেই। আমি নিজেই দরজা খুলে নিতে পারবো। তোকে আর আমার জন্য কষ্ট করে জেগে বসে থাকতে হবে না।"

তার কিশোর ছেলে ঘাড় নাড়ালো। মালতীর মনে হলো যে ওকে আস্বস্ত করতে তার আরো কিছু বলা উচিত। "চিন্তা করিস না। আমরা কি আগের মতো ছুঁড়ী আছি? সবারই বয়স হয়েছে। পাগলের মতো পার্টি করতে হয়তো কেউই চাইবে না। আমরা হয়তো কোনো একটা পাবে গিয়ে আগে একটু ড্রিঙ্ক করবো। তারপর ডিনার সেরে সবাই যে যার বাড়ি ফিরে আসবো। তবে হয়তো রাত বারোটা বেজে যাবে। আসি তাহলে। টাটা!"

বুবাইয়ের মনে হলো যে এভাবে তাকে বাড়িতে একলা ফেলে রেখে কলেজের বান্ধবীদের সাথে পার্টি করতে যেতে মায়ের সম্ভবত অপরাধবোধ হচ্ছে। যেটা মোটেও উচিত নয়। জীবনটাকে উপভোগ করার সুযোগ মায়ের বড় একটা জোটে না। যাও বা একটা দিন জুটেছে, তার জন্য অপরাধবোধে ভুগে সেটাও মাটি হবে। না! একেবারেই নয়। সে মাকে আস্বস্ত করার জন্য একগাল হেসে হাত নাড়ালো। "টাটা মা! তুমি বিন্দাস বন্ধুদের সাথে পার্টি করতে যাও। আমি ঠিক থাকবো। যাও গিয়ে ফুল মস্তি করো।"
[+] 8 users Like codename.love69's post
Like Reply
#9
Osadharon
Like Reply
#10
Wonderful update
Like Reply
#11
Tomar golper USP tomar bhasha
Like Reply
#12
বরাবরের মতোই, দারুণ শুরু। খুব সুন্দর হচ্ছে, চালিয়ে যাও।
Like Reply
#13
Jompesh
Like Reply
#14
nice start  clps keep going 
Like Reply
#15
তার সুন্দরী মা তাকে টাটা করে বেরিয়ে যেতেই বুবাই টিভি বন্ধ করে ঘরে গিয়ে বিছানায় বসলো। তাকে এখন অনেকটা সময় একাই কাটাতে হবে। সে পরনের প্যান্টটা খুলে পাশে রাখলো। বহুদিন হলো সে পানু দেখে না। আজ প্রাণ ভরে দেখবে। সুইগি থেকে চাউমিন আসতে এখনো কিছুটা সময় বাকি আছে। ততক্ষণে একটা ছোট মতো কিছু দেখা হয়ে যাবে। সে উঠে গিয়ে কম্পিউটারের সামনে বসে পড়লো। বিশেষ কিছু খোঁজার নেই। কিছু ইউআরএল তার জানাই আছে। সে কীবোর্ডে টাইপ করে একটা নোংরা সাইট খুললো আর পেজ স্ক্রোল করতে চালু করে দিলো। যে ভিডিওগুলোর থাম্বনেইল দেখে তার পছন্দ হলো, সেগুলোকে একটা একটা করে চেক করতে লাগলো। কিছুক্ষণের মধ্যেই বুবাই কিছুটা উত্তেজিত হয়ে উঠলো। ঠিক তখনই পাশে রাখা তার মোবাইল ফোনের স্ক্রিনটা জ্বলে উঠলো। নোটিফিকেশনে দেখাচ্ছে যে তার হোয়াটস্যাপে কোনো একটা অচেনা নম্বর থেকে একটা ভিডিও পাঠানো হয়েছে।   


বুবাই কৌতূহলবশত তৎক্ষণাৎ মাউস ছেড়ে ফোনটাকে হাতে তুলে নিলো। মায়ের তাকে টেক্সট করার কথা ছিল। কিন্তু এখানে তো ভিডিও সেন্ড করা হয়েছে। তাও আবার আননোন নম্বর থেকে। কে হতে পারে? সম্ভবত বাড়িতে একলা থাকতে হচ্ছে বলে সে কিছুটা ঘাবড়ে গেলো। তার কপালে বিন্দু বিন্দু ঘাম জমতে শুরু করলো। তার বুকের ধুকপুকানি কিছুটা বেড়ে গেলো। সে তাড়াতাড়ি পাসওয়ার্ড দিয়ে ফোনটাকে খুললো। ধুকপুকানিটা আরেকটু বাড়লো। এবার হোয়াটস্যাপ খুলে ভিডিওটা প্লে করলো। 

ভিডিওটা সরাসরি ফুলস্ক্রীনে খুললো। ভেতরে ঘুটঘুটে অন্ধরকার। না! পুরোপুরি অন্ধকার নয়। অল্প একটু আলো রয়েছে। তবে অত্যন্ত আবছা। কিছু নড়াচড়া করার শব্দ শুনতে পাওয়া যাচ্ছে। পাঁচ সেকেন্ডের মতো এটাই চললো। তারপর দুম করে ভিডিওটা শেষ হয়ে গেলো। 

রহস্যময় ভিডিওটা বুবাইকে একটা অস্বস্তিকর আতঙ্কে ফেলে দিলো। তার উত্তেজনা নিমেষের মধ্যে কোথায় যেন হাওয়া হয়ে গেছে। সে কম্পিউটার ছেড়ে আবার বিছানায় গিয়ে বসলো। এটা কি হলো? এমন ভূতুড়ে ভিডিওর মানেটা কি? তাহলে কি মায়ের কোনো বিপদ হলো? মায়ের ফোন থেকে তার নম্বর খুঁজে পেয়ে এই ভিডিওটা কি কোনো দুষ্কৃতী তাকে পাঠিয়েছে?  

বিছানায় বসে বসে বুবাই প্যানিক করতে লাগলো। কয়েক মিনিটের মধ্যে, যেন অলৌকিকভাবে, আবার তার ফোনে আরেকটা হোয়াটস্যাপ মেসেজ এসে ঢুকলো। এটাও ভিডিও। তার হৃদপিণ্ডের স্পন্দন যে আচমকা সেকেন্ডের জন্য থেমে গেলো। ফোনটা তার হাত থেকে প্রায় পরেই যেতো। সে ঢোক গিললো আর কাঁপা হাতে প্লে বাটনটা টিপলো। 

অবশেষে অন্ধকার কিছুটা দূর হয়েছে। তবে আলো এখনো বেশ কম। সবকিছু সাইড অ্যাঙ্গেলে দেখানো হচ্ছে। ভিডিওটা সম্ভবত কারো বেডরুমে তোলা হয়েছে। এক নারীর নগ্ন পশ্চাৎদেশ দেখা যাচ্ছে। পাছাটা ভীষণই মোটা। ক্যামেরা অল্প একটু জুম আউট করলো। একজন স্বাস্থ্যবতী মহিলা নগ্ন হালে বিছানায় বুক থেবড়ে পিছন উঁচিয়ে পরে আছে। তার ঠিক পিছনে একেবারে গা ঘেঁষে একজন কালো কুচকুচে নগ্ন পুরুষ দাঁড়িয়ে আছে। অসম্ভব! সে এ কি দেখছে? তার মনে হলো যেন তার বুকে কেউ ছুরি গেঁথে দিয়েছে। বুবাই নিজের চোখকেই বিশ্বাস করতে পারলো না। তার মাথাটা ঝিমঝিম করে উঠলো। দু'চোখে জল চলে এলো। না! এ হতে পারে না। ঋষি তার মাকে পিছন থেকে চুদছে। 

তার রূপসী মা চাপাস্বরে অনবরত কোঁকাচ্ছে। ব্যথায় না আরামে সঠিক বোঝা যাচ্ছে না। কালো শয়তানটা দুই বলিষ্ঠ হাতে তার মোটা পাছার মাংসল দাবনা দুটোকে শক্ত করে চেপে ধরে দু'দিকে ফাঁক করে রেখেছে, যাতে ওর অকল্পনীয় মস্তবড় বাঁড়াটা খুব ভালোভাবে ক্যামেরাতে বোঝা যায়। সম্ভবত তারই দেখার জন্য। এমন সাংঘাতিক বড় বাঁড়া বুবাই জন্মে দেখেনি। এমনকি পানুতেও না। ভিডিও দেখে সে বাঁড়াটার মাপ সঠিক আন্দাজ করতে না পারলেও, যেমন একটু একটু করে ওটাকে তার মায়ের ভেতরে ঠেলে ঢোকানো হচ্ছে, তাতে তার মনে হলো যে ওটা দৈর্ঘ্যে কমপক্ষে তারটার আড়াই গুণ হবে আর ঘেরে তিনগুণ হবে।  

"ওহঃ ওহঃ ওহঃ! ওহ ম-মাগো!" তার মা আর্তনাদ করে উঠলো আর হাতের কাছে একটা বালিশ পেয়ে, সেটাকে টেনে নিয়ে তাতে মুখ চাপা দিলো। তাকে খুবই লজ্জিত এবং অপমানিত শোনালো। 

বুবাই ভিডিওটা দেখতেও পারলো না। আবার সেটা থেকে চোখও সরাতে পারলো না। যাই হোক না কেন, ভিডিওটা তো তারই মাকে দেখাচ্ছে। যে কিনা তার জীবনের একমাত্র ভরসা। তার জীবনের ভালবাসা। আর তাকেই কিনা তার দুঃশ্চরিত্র জুলুমকারী নির্বাধে চুদছে। এ তো দুঃস্বপ্নেও ভাবা যায় না। এটা কিভাবে সম্ভব হলো? মা বাড়ি থেকে বেরোনোর পর কি এমন ঘটলো যে এমনটা হলো? মাকে কি ইচ্ছে বিরুদ্ধে চোদা হচ্ছে? নাকি মায়েরও এতে সম্মতি আছে? না! কিছুতেই না। মা কোনোভাবেই এই ধরনের কাজ করবে না। 

ভিডিওটা এখনো চলছে। বুবাই বুঝতে পারলো যে সে কি করবে। দেখবে? নাকি মাঝপথেই বন্ধ করে দেবে? না! সেটা সম্ভব নয়। তাকে জানতেই হবে শেষটা কিভাবে হয়। তার উত্তর চাই। সে দেখতে লাগলো যে তার বলবান জুলুমকারী ধীরেসুস্থে তার রূপবতী মাকে পিছন থেকে চুদে চলেছে। 

"শালী ছিনাল, তোর গাঁড়টা যেমন মোটা, গুদটা তেমনই টাইট। চুদে মস্তি আছে।" তাকে শোনানোর জন্যই সম্ভবত ঋষি ইচ্ছাকৃতভাবে চেঁচিয়ে উঠলো। হারামজাদাটার কি ভয়ানক স্যাডিস্টিক মানসিকতা। বুবাইকে সামনে না পেয়েও তাকে কথার খোঁচা মেরে মজা নিতে ভুলছে না। 

চাপা স্বরে গোঙানো ছাড়া তার মায়ের কাছ থেকে আর কোনো প্রতিক্রিয়া পাওয়া গেলো না। "ওহঃ ওহঃ ওহঃ! ওহ ম-মাগো!"

এবং ভিডিওটা ওখানেই শেষ হয়ে গেলো। আবার একরাশ নীরবতার মধ্যে বুবাই বসে রইলো। এ তো সহ্য করা যায় না। এখন তার কি করা উচিত? পুলিশের কাছে যাবে? আর যদি এটা ;., না হয়? সে তো ভাবতেই পারে না যে মা কোনো পুরুষের সঙ্গে অবলীলায় সেক্স করছে। তাও কি না আবার ঋষির সঙ্গে, যে কিনা কিছুদিন আগে পর্যন্ত তার হাড়মাঁস জ্বালিয়ে খেতো। এ তো গোদের ওপর বিষফোঁড়া। না, না! এর পিছনে নিশ্চয়ই কোনো কারণ রয়েছে। 

তার হোয়াটস্যাপে এবার একটা টেক্সট মেসেজ এলো। "তোর মা যদি চায় যে আমি তোর কোনো ক্ষতি না করি, তাহলে মাগীকে আমার বিশাল বাঁড়ার চোদন খেতে হবে। দেখতেই তো পাচ্ছিস যে তোর খানকি মা রাজি হয়ে গেছে।"

বুবাই একইসাথে হতবাক ও আতঙ্কিত হয়ে পড়লো। তার মা ঋষির সাথে সেক্স করতে রাজি হয়ে গেলো, যাতে সে তাকে উত্যক্ত করা বন্ধ করে। অপরাধবোধ, রাগ এবং দুঃখ, একসাথে অনেকগুলো অনুভূতি তার অন্তরটাকে পুড়িয়ে ছারখার করে দিলো। কেন মা? কেন? তুমি কেন এটা করলে? কি দরকার ছিল? সে অঝোরে কাঁদতে লাগলো আর কাঁদতে কাঁদতেই বিছানায় কুঁকড়ে গেলো।

সবটা তার দোষ। সে যদি শুরুতেই প্রতিবাদ করার সাহস দেখাতো, তাহলে হয়তো ওই শয়তানটা তাকে জ্বালাতন করা বন্ধ করে দিতো। তাহলে আর এর কিছুই ঘটতো না। তার কাপুরুষতার জন্যই তার সুন্দরী মাকে ওই গুণ্ডাটার চোদন খেতে হচ্ছে। এটা চিন্তা করলেই তো তার মনে ভীষণ কষ্ট হচ্ছে। সে এটা আরো সহ্য করতে পারছে না। বুবাই অনিয়ন্ত্রিতভাবে কাঁদতে থাকলো। একটু বাদেই তার ফোনে পরপর হোয়াটস্যাপ মেসেজ এসে ঢুকলো। 

"তুই দেখেছিস নিশ্চয়ই যে আমি তোর সেক্সী মাকে চুদে ফাঁক করে দিচ্ছি।"

"আমি বাজি ধরে বলতে পারি যে তুই এটা দেখতে চাইবি।"

আরো একটা ভিডিও মেসেজ বুবাইকে পাঠানো হয়েছে। সে মোটেও এটা দেখতে ইচ্ছুক নয়। কিন্তু একইসাথে, সে এও জানে যে তাকে এটা দেখতেই হবে। না দেখলে পরে জানবে কি করে যে তার মায়ের কোনো ক্ষতি হয়েছে কিনা। চোখের জল মুছে সে ধীরে ধীরে ফোনটা হাতে নিলো। এই ভিডিওতেও সেই আগের জিনিসেরই রিপিট টেলিকাস্ট দেখানো হয়েছে। তার মায়ের পেল্লাই পোঁদটাকে অতি সুস্পষ্টভাবে ক্যামেরাতে ধরা হয়েছে। একটা বিরাটকায় বাঁড়া ক্রমাগত মায়ের ভিজে ওঠা গুদে ঢুকছে আর বেরোচ্ছে। তবে আগের তুলনায় বেশ রুক্ষভাবে এবং যথেষ্ট দ্রুত গতিতে। এবং অবশ্যই রাক্ষুসে বাঁড়াটা আরো গভীরে গিয়ে খোঁচা দিচ্ছে। ক্যামেরার অ্যাঙ্গেল দেখে মনে হচ্ছে যেন পিছন থেকে ঋষি মায়ের গায়ের ওপর ঢলে থেকে তার শাঁসালো শরীরটাকে বিছানার আরো গভীরে ঠেলে দিচ্ছে। যদিও সে বালিশে মুখ গুঁজে আছে, তবুও তার কোঁকানির শব্দ বেশ স্পষ্ট শোনা যাচ্ছে। 

"আহঃ ভগবান! আহঃ আহঃ আহঃ! প-প্লিজ... থ-থামো... তোমারটা ব-বি..." কোঁকানোর মাঝেই মা যেন অনুরোধ করার চেষ্টা করলো। 

বুবাই ঝাপসা চোখে তার অসহায় মাকে দেখে চললো। কিন্তু তার অভিব্যক্তি ধীরে ধীরে পাল্টাতে লাগলো। সে কৌতূহলী হয়ে উঠলো। মায়ের শরীরের দিকে এভাবে তাকিয়ে থাকতে তার লজ্জা লাগছে। কিন্তু একইসঙ্গে, তাকে যেভাবে চোদা হচ্ছে, যেভাবে তার প্রকাণ্ড পোঁদটা ঝাঁকুনি দিচ্ছে, যেভাবে সে প্রতিটা ঠাপ খেয়ে গলা ছেড়ে কোঁকাচ্ছে, তাতে তার কিশোর মনে কোণে অপরাধবোধ আর দুঃখ ছাড়াও আরেকটা সূক্ষ্ম অনুভূতি ধিকি ধিকি করে জ্বলতে শুরু করলো। কামলিপ্সা! কিছুক্ষণ আগে কম্পিউটারে পানু দেখতে দেখতে হস্তমৈথুন করবে বলে সে প্যান্ট খুলে রেখেছিল। সে এবার অনুভব করলো যে তার বাঁড়াটা আস্তে আস্তে শক্ত হতে শুরু করে দিয়েছে। 

"শালী ছিনাল, শেষ কবে তুই এমনভাবে চোদন খেয়েছিস? অ্যাঁ? আমার বিশাল বাঁড়াটাকে তোর খুব পছন্দ হয়েছে, তাই না রে মাগী?" ঋষি তার মায়ের আত্মমর্যাদাকে তাচ্ছিল্যের সাথে খোঁচা দিলো। 

"উম্ম! ন-না! ওহঃ ওহঃ ওহঃ! আ-আমি জ-জানি না! আহঃ আহঃ আহঃ!" দুটো শরীরের মধ্যে রুক্ষ আঘাতের শব্দ বেড়ে যাওয়ায় মাকেও কোঁকাতে কোঁকাতে গলা তুলে জবাব দিতে হলো। শক্তিশালী শয়তানটা যেন বেগ বাড়িয়ে চোদার ঝড় তুলে দিয়েছে। 

"আমার এবার বেরোবে। রেডি?"

বুবাইয়ের বুকটা ধক করে উঠলো। তাকে এবার অসহায়ের মতো বসে গুণ্ডাটাকে বীর্যপাত করতে দেখতে হবে। নচ্ছারটা নিশ্চয়ই ভেতরে ফেলবে না? হে ভগবান! দোহাই তোমায়, এটা যেন না হয়। কিন্তু সে দেখতে পারলো যে ঠিক সেটা ঘটছে। পাষণ্ডটা ওর গোটা বাঁড়াটা মায়ের গুদের ভিতরে ঠেলে ঢুকিয়ে দিলো। একদিকে ওর কালো গাঁড়টা শক্ত হয়ে গেলো আর অপরদিকে তার স্বাস্থ্যবতী মায়ের ফর্সা পোঁদটা পরাজয় স্বীকার করে নিয়ে শিথিল হয়ে পড়লো। কয়েক সেকেন্ড বাদে দুটো বিপরীত রঙের পাছা একইসাথে থরথরিয়ে কাঁপতে লাগলো। একটু বাদে যখন পাপিষ্ঠটা ওর দৈত্যলিঙ্গটাকে ধীরে ধীরে টেনে বের করে আনলো, তখন সে দেখতে পেলো যে ওতে একটা বিশাল সাইজের কন্ডোম পরানো রয়েছে, যা পুরোপুরি ভিজে গিয়ে চকচক করছে। সঙ্গে সঙ্গে বুবাই যেন স্বস্তি অনুভব করলো। যাক বাবা! বাঁচা গেলো! অন্ততপক্ষে হারামজাদাটা মায়ের ভেতরে মাল ছাড়েনি।  তবে কন্ডোমের মধ্যে একগাদা বীর্য জমে গেছে, যার ফলে ওটার মুখটা ভীতিজনক ভাবে বেলুনের মতো ফুলে আছে। ওই বেলুনটা না থাকলে, পাতলা ফিনফিনে কন্ডোমটা তার চোখেই পড়তো না। তবে দেখেও সে নিজের চোখকে বিশ্বাস করতে পারলো না। কারো পক্ষে এক শটে এতটা মাল ঢালা কিভাবে সম্ভব? যদি অতটা মাল মায়ের ভেতরে ঢালা হতো, তাহলে?

"আহঃ আহঃ আহঃ আহঃ আহঃ আহঃ ..." মা বালিশে মুখ লুকিয়ে আরো একবার কোঁকিয়ে উঠলো। আর ওখানেই ভিডিওটা শেষ হয়ে গেলো। বুবাইয়ের মাথা ঘুরতে লাগলো। সে যেন চিন্তা করার ক্ষমতাই হারিয়ে বসলো। সে যা দেখলো, তা সত্যিই ঘটেছে তো? এখনো যেন তার বিশ্বাস করতে কষ্ট হচ্ছে যে তার মা তাকে না জানিয়ে ওই ধড়িবাজটার কাছে চোদন খেতে গেছে। এই দুঃখ যেন ভাষায় প্রকাশ করা যায় না। কিন্তু এবার সে কি করবে?

ঋষি তাকে আবার একটা টেক্সট মেসেজ হোয়াটস্যাপ করলো। "তোর সেক্সী মা আরো কিছুক্ষণ আমার সাথে সময় কাটাবে। মাগী বাড়ি ফিরলে ওর যত্ন নিবি। সামনের সপ্তাহে ওকে আবার আমার কাছে ফেরত আসতে হবে।" 

সম্ভবত এই রাতের এটাই শেষ মেসেজ। তবে এর মানেটা কি? তাহলে কি মা সামনের সপ্তাহে আবার ওই শয়তানটার কাছে চোদন খেতে রাজি হয়েছে? এবং তার পরের সপ্তাহে কি হবে? তাহলে কি ঋষিদের বাড়িতে গিয়েও মাকে চোদন খেতে হয়েছিল? ওদের মধ্যে কি ডিল হয়েছে? আর কতবার মাকে এই ঘৃণ্য কাজটা করে যেতে হবে? আর সবকিছু জানার পর সে কিভাবে মায়ের চোখে চোখ রেখে কথা বলবে? বুবাই সত্যিই বুঝতে পারলো না যে সে এখন রাগ করবে, নাকি বিরক্ত হবে, নাকি বাঁড়া হাতে ধরে হ্যান্ডেল মারবে। ওটা যে অলরেডি পুরোপুরি শক্ত হয়ে উঠেছে। শেষের বিকল্পটাই একমাত্র বাস্তবসম্মত। তবে তার আর পানু দেখে হাত মারতে ইচ্ছে করলো না। সে ফোন নিয়ে বাথরুমে ছুটলো আর ঋষির পাঠানো ভিডিওগুলোকে আরেকবার চালালো। তার দুনিয়াটা হঠাৎই বদলে গেছে। সে তার লাস্যময়ী মাকে নবরূপে দেখতে লেগেছে। ভিডিওগুলোর ডিউরেশন বেশি না হলেও, শেষেরটা সমাপ্ত হতে হতে তার মাল পরে গেলো।   

বুবাই বাথরুম থেকে বেরোতে না বেরোতে ডোরবেলটা বেজে উঠলো। সে বুঝতেও পারেনি যে ইতিমধ্যেই দেড় ঘন্টা ধরে সে একা বাড়িতে রয়েছে। সম্ভবত সুইগির ডেলিভারী বয় চাউমিন দিতে এসেছে। একটু দেরি করে ফেলেছে। তা ফেলুক। তার সাথে এতবড় একটা অন্যায় হয়ে গেলো, আর এটা তো সামান্য সময়ের এদিক-ওদিক। সে ঝটপট প্যান্টটাকে পরে নিয়ে ফ্রিজের ওপর থেকে মায়ের রেখে যাওয়া পাঁচশো টাকার নোটটা তুলে সোজা গিয়ে সদর দরজা খুলে দিলো। ডোরহোলে চোখ লাগানোর প্রয়োজনও বোধ করলো না। তার অনুমানই সঠিক প্রমান হলো। একজন মাঝবয়েসী টাক মাথা লোক কাঁচুমাচু মুখে তাকে চাউমিনের প্যাকেটটা গছিয়ে, পয়সা নিয়ে, দ্রুত বিদায় নিলো। 

বুবাই প্যাকেট হাতে তার ঘরে ফিরে গেলো। খাওয়ার ইচ্ছেটা তার একেবারেই নেই। কিন্তু বাড়ি ফিরে মা যদি দেখে যে সে একটুও চাউমিন খায়নি, তাহলে ভীষণ রাগ করবে। নিরুপায় হয়ে সে অর্ধেকটা খেয়ে, বাকিটা ফ্রিজে চালান করলো। এরপর শুধু অপেক্ষা করা ছাড়া আর তার করণীয় কিছু নেই। সে বিছানায় শুয়ে পড়লো। সম্ভবত অনেকদিন বাদে হস্তমৈথুন করার ফলে সে ক্লান্ত হয়ে পড়েছিল। দ্রুতই তার চোখে ঘুম এসে গেলো। 

ঘুমটা ভাঙলো ডোরবেলের আওয়াজে। বুবাই ধড়মড় করে বিছানা ছেড়ে উঠলো। মা নিশ্চয়ই ফিরে এসেছে। ঘরের দেয়াল ঘড়ির দিকে তার নজর গেলো। ঘড়িতে সাড়ে বারোটা দেখাচ্ছে। মায়ের ফিরতে এত রাত হয়ে গেলো? তার হোয়াটস্যাপে শেষ ভিডিওটা তো প্রায় ঘন্টা চারেক আগে ঢুকেছে। এতক্ষণ ধরে মা কি করছিল? তাহলে কি ওই হারামজাদা তাকে আরেক রাউন্ড চুদেছে? হতভাগা জানিয়েছিল অবশ্য যে মা ওর সাথে আরো কিছুক্ষণ সময় কাটাবে। কিন্তু তা বলে এতক্ষণ!

বুবাই আর সময় নষ্ট করতে গেলো না। দৌড়ে গিয়ে দরজা খুলে দেখলো যে দোরগোড়ায় মা দাঁড়িয়ে আছে। কিন্তু একি! তার একি বেহাল দশা হয়েছে? বাইরে যাওয়ার সময় চুলটাকে পনিটেল করে বেঁধে নিয়েছিল। এখন একদম উস্কোখুস্কো অবস্থায় খোলা পরে আছে। মুখের মেকআপটাও ঘেঁটে গেছে। আইলাইনার গলে গিয়ে দু'গালে কালো কালো দাগ লেগে গেছে। টকটকে লাল লিপস্টিক বিলকুলই উঠাও। নাকের ডগায় সাধ মতো গুঁড়ো টাইপের কিছু লেগে আছে। শাড়ির আঁচলও ঠিক নেই। কাঁধ থেকে খসে পরে মেঝেতে গড়াচ্ছে। শাড়িটাও খুবই আলুথালুভাবে গায়ে জড়ানো রয়েছে। ব্লাউজের হুকগুলোও সব ছিঁড়ে পরে গেছে। একটা বড় সেফটিপিন আটকিয়ে লাগিয়ে টাইট ব্লাউজটাকে কোনোমতে জোড়াতাপ্পি লাগানোর চেষ্টা করা হয়েছে, ফলে ওপর-নিচ দু'দিক দিয়ে বিশাল ম্যানা জোড়া সত্তর শতাংশ উপচে বেরিয়ে আছে। বড় বড় বোঁটা দুটো ব্লাউজের ওপর থেকেই এত স্পষ্টভাবে বোঝা যাচ্ছে যে আন্দাজ করা যায় ভিতরে কোনো ব্রা নেই। তলায় সায়াটাও একটু বেশিই নিচু করে আলগাভাবে বাঁধা। থলথলে পেটের সাথে সাথে চর্বিযুক্ত তলপেটটাও প্রায় পুরোই খোলা পরে রয়েছে। আন্দাজ করা যেতেই পারে যে সায়ার তলায় সম্ভবত কোনো প্যান্টিরও অস্তিত্ব নেই। 

তবে তার শুধু পোশাকআশাকের হালই খারাপ নয়, মায়ের নিজের অবস্থাও তথৈবচ। মদ খেয়ে চুর হয়ে আছে। চোখ দুটো জবাফুলের মতো লাল হয়ে আছে। গা থেকে ভুরভুর করে গন্ধ ছাড়ছে। খাড়া হয়ে দাঁড়িয়ে থাকতেই যেন মায়ের কষ্ট হচ্ছে। বুবাই গিয়ে দরজা খুলে দিতেই তার দিকে চেয়ে বোকা বোকা হাসলো। যেন কিছুই হয়নি। জীবনে প্রথমবার নিজের রূপবতী মাকে এমন বিপর্যস্ত হালে দেখে বুবাই কোনো কথাই বলতে পারলো না। বিলকুল বোবা বনে গেলো। বান্ধবীদের সাথে পার্টি করার অজুহাতে তার সেক্সী মা যে তার তাগড়াই জুলুমকারীর সাথে ফূর্তি করে, এমন অশ্লীল দশায় তার কাছে ফিরে আসবে, সেটা যেন তার বিশ্বাস করতেই কষ্ট হলো। 

ছেলেকে হাঁ করে তার দিকে তাকিয়ে থাকতে দেখে, মালতী খিলখিল করে হেসে উঠলো। "কিরে? তখন থেকে হাঁদার মতো আমার দিকে তাকিয়ে কি দেখছিস? ও আমি ড্রিঙ্ক করে রয়েছি বলে। হিঃ হিঃ! আরে! আমি কি কখনো ড্রিঙ্ক করিনি নাকি? তোকে তো আমি বলেই গেছিলাম যে আজ আমাদের কলেজের বান্ধবীদের একটা পার্টি আছে। পার্টিতে হৈচৈ করতে করতে একটু বেশি মদ গিলে ফেলেছি। তাই আর তালা খোলার চেষ্টা না করে ডোরবেল বাজিয়েছি। জানতাম যে তুই ঠিক আমি ফিরে না আসা পর্যন্ত জেগে বসে থাকবি। তুই তো আমার সোনা মানিক। হিঃ হিঃ!" 

নেশাগ্রস্থ মাকে মদ্যপ কণ্ঠে তার মুখের ওপর সরাসরি মিথ্যা বলতে দেখে বুবাই থতমত খেয়ে গেলো। মা তাহলে জানে না যে ঋষি অলরেডি আমাকে ওদের ভিডিও হোয়াটস্যাপ করে দিয়েছে। নয়তো এমন ডাহা মিথ্যে বলতে পারতো না। যাক বাবা! বাঁচা গেলো! যা গোপন আছে, গোপনই থাক। আজকের গোটা ঘটনাটাই মায়ের কাছে বেমালুম চেপে যাওয়া ভালো। তাহলে আর তার সামনে মাকে নিজের মান-মর্যাদা খোয়াতে হবে না।  

"হ্যাঁ, তুমি বাইরে আছো আর আমি নিশ্চিন্তে ঘুমোবো, এটা তো হতে পারে না। তবে খুব দেরি করে ফিরলে। অনেক রাত হয়ে গেছে। আর দাঁড়িয়ে থেকো না। ভেতরে চলো। আসো।" মিথ্যা কথাটা বলে বুবাই নিঃসংকোচে দরজা ছেড়ে সরে দাঁড়ালো। 

ছেলে সরে দাঁড়াতেই মালতী দ্বিরুক্তি না করে টলতে টলতে ঘরে ঢুকে পড়লো। "আজ এত পার্টি করেছি যে খুব ক্লান্ত হয়ে পড়েছি। আমি ঘুমোতে যাচ্ছি বাবু। কাল আবার অফিসটাও তো করতে হবে। তুইও গিয়ে শুয়ে পর। তোরও তো কালকে স্কুল আছে। গুড নাইট!"  

তার মাতাল মা টলমল পায়ে তার ঘরে চলে যেতেই বুবাইও দরজা বন্ধ করে নিজের ঘরে গিয়ে বিছানায় লুটিয়ে পড়লো। তার কিশোর মনে লক্ষ লক্ষ চিন্তা ঘোরাফেরা করতে লাগলো। মা আস্ত থাকলেও একদম বিশ্রী হালে বাড়ি ফিরেছে। ঋষির পাল্লায় পরে মা অবাধে চোদাচুদি করার সাথে অঢেল মদও গিলেছে। একজন ভদ্রমহিলার যে একদিনে এতটা পদস্খলন হতে পারে, মোটেও ভাবা যায় না। তাও সেটা ঠিক ছিল। কিন্তু মা যদি প্রতি সপ্তাহে ওই পাষণ্ডটার সাথে ফূর্তি করাটা চালিয়ে যায়, তবে তো মহাবিপদ। তাহলে তার জীবন একধাক্কায় স্বর্গ থেকে নরক বনে যাবে। 
[+] 10 users Like codename.love69's post
Like Reply
#16
Dada osadahoron.Dada back story diven .kibhabe maa k blackmukore chudlo .ar maa r Rishir omanobik sex story rog roge bhabe diven.plz dada next update taratari chai .
Like Reply
#17
Bhishon bhalo akti golpo...cholche..But akanto Anurodh Dola series nie asun.
Dolar akta aladai charm royeche
Like Reply
#18
Absolutely wonderful and stunning update
Like Reply
#19
Really extraordinary and extremely exciting writing
Like Reply
#20
Keep it up
Like Reply




Users browsing this thread: 3 Guest(s)