Thread Rating:
  • 9 Vote(s) - 2.78 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Romance ফুটবলারের সঙ্গিনী
#1
Heart 

উদিয়মান স্ট্রাইকার ও এক বাচ্চার সেক্সি মায়ের প্রেমকাহানি
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Kobe asbe
Like Reply
#3
[Image: Made-With-Dream-Press-AI-The-Free-AI-Ima...erator.jpg]

আগামীকাল আসছে প্রথম পর্ব
[+] 1 user Likes Mr. XY's post
Like Reply
#4
বারাসাতের গান্ধী ময়দানে রোজকার মতোই প্রাকটিস করছে অসীম
, কলকাতা ময়দানের উঠতি স্ট্রাইকার, মাত্র চব্বিশ বছর বয়সেই সারথির হয়ে কলকাতা লীগ জিতে ফেলেছে। ছয়
ফুটের পেটানো চেহারা, তামাটে বর্ণ, গুলিওঠা হাতের পেশী, শক্ত চোয়াল-যেন একটা লৌহমানব যুদ্ধের জন্য প্রস্তুতি নিচ্ছে। মাঠে প্রাকটিস করছে ওর ছোটবেলার কোচের সুডেন্টরা। খেলা না থাকলে এখানেই গা ঘামায় বিকেলে ও। চার বছর থেকে কুড়ি বছরের সব বাচ্চারাই এখানে খেলা শেখে। দামি ফুটবলার হয়ে গেলেও এখনও নিজের ছোটবেলার কোচের কাছে আসার অভ্যাসটা ও ছাড়তে পারিনি। ঘর্মাক্ত কলেবরে হাঁপিয়ে উঠে বেঞ্চের কাছে এসে জল খেতে জল খেতে যাবে তখনই ওর চোখ পরল মাঠে দাঁড়িয়ে থাকা এক সুন্দরীর দিকে। দুধে আলতা গায়ের রং, রেশমি চুল কাঁধ পর্যন্ত ছড়িয়ে রয়েছে, পাতলা ঠোঁট, সামনে পেছনে দুটো করে পাঁচ নম্বর ফুটবল, সাদা টপ,সবুজ স্কার্ট , সাতরঙা ওড়না, পায়ে হাই হিল - - সাধারণত এই ধরনের মহিলাকে খেলার মাঠে দেখতে পাওয়া যায় না। স্বভাবতই ওর চোখ চলে গেল ওই সুন্দরী মহিলার দিকে।
বেশ খানিকটা সময় নিয়েই ও জল খেতে থাকে আর মহিলাটার বুকের দিকে একদৃষ্টে তাকিয়ে থাকে।
অনেকক্ষন ধরেই মীনাক্ষী বুঝতে পারছিলো দুটো চোখ তাকে নোংরাভাবে ঘুরছে। রাস্তা ঘাটে সর্বত্র পুরুষদের অবাঞ্চিত নজর আর স্পর্শ এখন গা সওয়া হয়ে গেছে ওর। তবে ছেলেটা বোধ হয় ওর থেকে বয়সে ছোট আর কেমন যেন চেনা চেনা। হঠাৎ করে কোথা থেকে একটা বাচ্চা ছেলে এসে এসে অসীমকে জড়িয়ে ধরল।
অসীমদা ,আমি তোমার খুব বড় ফ্যান- বাচ্চাটা বলল।
তাই নাকি? তোমার নাম কি?
বুবাই। জানো মা বলেছে আমি তোমার মত খেলবো বড় হয়ে। ওই দেখো আমার মা দাঁড়িয়ে আছে।
হাত নাড়িয়ে বাচ্চাটা সেই মহিলাকে দেখাল যাকে ও
চোখ দিয়ে এতক্ষন মাপছিলো।
মহিলাটি এগিয়ে আসতে বুবাই চেচিয়ে বললো
-মা দেখো অসীম দাদা।
অসীম হ্যান্ডসেক করার জন্য হাত বাড়াতে প্রথমবারের মতো ওই কোমল ত্বকের ছোঁয়া পেলো ও।
হাই, আমি মীনাক্ষী চৌধুরী। ফিনান্সয়াল কনসালটেন্ট।এই আমার কার্ড।আমার ছেলে আপনার খুব ভক্ত। একটু দেখবেন।
ছেলেকে কি দেখবে মাকে দেখার জন্যই পাগল হয়ে উঠছিলো অসীমের মনটা। কিন্তু মনের কথা মনে চেপে মুখে বললো-নিশ্চই।
আজ আসি। চল বুবাই।
ছেলেকে নিয়ে চলে যেতে থাকলো মীনাক্ষী। অসীম দূর থেকে ওর পাছার দুলুনি দেখতে লাগলো।
উফফ মাগি- বলে অসীম ওর স্যারের কাছে গিয়ে জিজ্ঞেস করলো
-দুলালদা, ওই মহিলা, তো শার্ট পরা,কোথায় থাকে গো?
কে? যার সাথে কথা বলছিলি? ঘাগু মাল। বরকে ডিভোর্স দিয়ে ছেলেকে নিয়ে উঠেছে চাঁদপাড়ায়।
ও বাবা কেন?
ওতো জানি না। তবে শোনো, মালটা তোমার থেকে বড়ো আর এক ছেলের মা, ওর দিকে নজর দিও না।

যাহ। কি যে বলো। শোনো।আমি ভাবছি যত দিন না ক্লাবের প্রাকটিস শুরু হয়, আমি তোমার ক্যাম্প টা দেখবো। তুমি বলছিলে না হরিদ্বার যাবে বৌদিকে নিয়ে, ঘুরে এসো।
ঠিক আছে। এখন মে মাস। সিজন শুরু আগস্টে।তবে ওই মেয়েছেলের পিছনে ঘুরবে না। ন্যাশনাল লীগ জিততে পারলে জাতীয় দলে চান্স পেয়ে যাবেই - তাই ফোকাস রেখো।

হমমম।

অসীম তো চলে গেলো কিন্তু মীনাক্ষী ওর মাথা থেকে তো গেলো না। গরিব ঘরের ছেলে ও, মামা কাকিমারা একহাত ঘোমটা না টেনে কোথাও বেরোয় না আজও। কিন্তু শহরে ও দেখেছে মেয়েওগুলো বড্ডো বেহায়া। কি ছোট ছোট কাপড়। বুক, পাছা সব দেখা যায়। আচ্ছা, মিনাও কি এরকম শরীর দেখিয়ে ঘুরে বেড়ায়? নাহ। ওর মিনাকে শুধু ওই দেখবে, কি বুক, উফফ।ওই বুক ও চুষে চুষে খাবে ওর ওই লদকা পাছা। চটকে চচ্চড়ি করতে হয় অমন জিনিস। কিন্তু বুবাই, বদমাশ ছেলে, ওকে বলে দাদা!
তোর বাপ্ হবো রে। তোর সামনে তোর মাকে চটকে চটকে খাবো। মাগীইইইই। ক্রমশঃ হাত দিয়ে নিজের ভীম বাঁড়াটা নাড়তে লাগলো খাটে শুয়ে।
।থকথকে বীর্য বেরিয়ে এলো ওর হাতে।
মীনাক্ষীর স্বপ্নে বিভোর হয়ে ঘুমিয়ে পড়লো অসীম।

পরেরদিন-
সকাল সকাল ছেলেকে স্কুলবাসে তুলে দিয়ে এসে স্নানের ঘরে নগ্ন হয়ে আয়নায়ে নিজেকে দেখছিলো মীনাক্ষী।
সেই ভরাট বুক, সুগভীর নাভি, চকচকে গুদ সবই আগের মতোই আছে তবে পেটের কাছে কি একটু চর্বি জমছে? কালকে বাড়ি ফিরে গুগল করে দেখেছে - অসীম ছেলেটা ঠিক পাঁচ বছর দুমাস তেরোদিন ছোট ওর থেকে। কিন্তু যেভাবে ওকে গিলে খাচ্ছিলো -নেহাত ছেলেটা ছোট এখনো -নয়তো কি হতো!এ মা!লজ্জায় মুখ ঢাকলো ও। নিজের অজান্তেই মনের মধ্যে অসীমের জন্য একটা কিছু ফিল করতে থাকে ও।
নিজের গাড়িটা পার্কিংয়ে রেখে অফিসে ঢুকতে গিয়ে দেখে একটা সুপার বলে রাখা। অফিসে ঢুকতেই কলিগ রিমি ওকে জড়িয়ে ধরে বলে -জানিস। অফিসে সেলেব এসেছে। আমার ক্রাশ অসীম সেন। যাহ বস ডাকছে তোকে। উমম, ম্যাডাম তো বেশ সেজে এসেছেন আজকে - সাদা ফোঁড়াল শার্ট, ব্ল্যাক জিন্স, পনিটেল। যাও যাও।
মীনাক্ষী একটু অসস্তি নিয়ে বসের কেবিনের দিকে গেলো। অসীম ওর অফিসে কেন।
মাথা মাথা ঠান্ডা করে বসের কেবিনে ঢুকে মিনা।
বস,আসবো?
আসো, দেখো কে এসেছেন? উদীয়মান ফুটবলার অসীম ধর। উনি ওনার সমস্ত ফিনান্সিয়াল বিষয়েযর দায়িত্ব আমাদের দিতে চান। তুমি প্লিজ ওনার কেসটা দেখো। অসীম ওভার টু ইউ।
অসীম: দেখুন আমার নতুন কন্ট্রাক্ট ব্র্যান্ড এনডোর্সমেন্ট সবটা আমি এতদিন নিজেই করতাম। কিন্তু এখন কন্ট্রাক্টে আইনি জটিলতা, ট্যাক্স রেভিনিউ আমি চাই কেউ একজন দেখুন। আর মিনাক্ষী ম্যাডামের ছেলে তো আমাদের কোচিং এরই স্টুডেন্ট। তাই উনি যদি দেখেন, আমার কোনই অসুবিধা নেই।
মীনাক্ষী: কিন্তু আমরা এই ধরনের ম্যানেজারিয়াল কাজ তো করি না।
বস : দেখো আমরা তো বিভিন্ন কোম্পানির ফিনান্সিয়াল বিষয়গুলো দেখি, সেভাবেই একজন প্লেয়ারের কন্ট্রাক্ট টু ইনডোর্সমেন্ট টু ইভেন্ট আমরা সবটাই যদি ম্যানেজ করি, তাহলে ইয়ং প্লেয়ার আর আর্টিস্টরাও আমাদের ওপরে ভরসা করবেন। গো অ্যাহেড মীনাক্ষী।
ওকে স্যার। অসীমবাবু আসুন।
ম্যানেজার রুম থেকে বেরিয়ে অসীম বলল - অনলি অসীম ম্যাডাম, নো বাবু।
মীনাক্ষী :ওকে। আমাকেও নাম ধরে ডাকতে পারেন। তবে একটা কথা বলুন, এত ফর্ম থাকতে আমাদের ফার্মে কেন ।
আমি এই ফিল্ডে কাউকে চিনি না। আপনি কালকে আমাকে কার্ড দেওয়ার পর মনে হল আপনাদের থেকেই প্রফেশনাল নেওয়া যায় প্লাস আপনি বুবাইয়ের মা। বুবাই আমার স্টুডেন্ট, ছেলের মত। নিশ্চয়ই আপনি বুবাইয়ের স্যারকে বিট্রে করবেন না।
অফিসিয়াল কাগজপত্র সাইন করে, নিজের সুপারবাইকে চড়ে অসীম বেরিয়ে গেল।

[Image: Made-With-Dream-Press-AI-The-Free-AI-Ima...ator-2.jpg]
[+] 7 users Like Mr. XY's post
Like Reply
#5
অসাধারণ শুরু
Like Reply
#6
Darun
Like Reply
#7
অসাধারণ দাদা, এগিয়ে যান
Like Reply
#8
ভালো শুরু।
Like Reply
#9
মিনাকে নিয়ে ডাক্তারের চেম্বারে এসে অসীম। আসার পথে উল্লেখযোগ্য কিছুই ঘটেনি, শুধু ইচ্ছে করে মাঝে কয়েকবার ব্রেক চেপেছিল ও, যাতে মিনার মাখন এর দলাগুলো গুলো ওর পিঠে ধাক্কা খায়। হাজার একটা টেস্ট চেকআপের পর প্রায় বারোটা নাগাদ ছাড়া পায় ওরা। লাঞ্চ করতে একটা অভিজাত কেবিনে ঢুকে ওরা। মীনাক্ষীর পরনে একটা ডিপ নেক টিশার্ট আর জিন্স, তবে চুলটা খোলা রেখেছে। স্টাইল করা কয়েক গাছি চুল বারবার ওর মুখের উপর এসে পড়ছিল। অসীম আলতো হাতে চুল গুলো সরিয়ে কানের পিছনে গুঁজে দেয়। মীনাক্ষী হালকা শিউরে ওঠে ওর স্পর্শে।
টাচ করবেন না প্লিজ - মীনাক্ষী বিরক্ত হয়ে বলে ওঠে।
টাচ কই করলাম? চুলগুলো ডিস্টার্ব করছিল তাই পেছনে সরিয়ে দিলাম।
দেখুন আমার একটা ছেলে আছে, আর বয়সে আপনি আমার থেকে অনেকটাই ছোট, প্লিজ ডোন্ট ক্রস লিমিট।
অসীম একটু অবাক হয়ে - আমিতো লিমিটয়েই আছি ম্যাডাম। কিন্তু আপনি কি আমার জন্য ফিল করছেন কিছু? আমি কিন্তু সিঙ্গেল,ভেবে দেখতেই পারি।
অসভ্য! বলে মিনাক্ষি উঠে যেতে চাই, ঠিক সেই সময় অসীম মীনাক্ষীর হাত ধরে হেচকা টান মারে, মীনাক্ষী উল্টা করে অসীমের বুকের মধ্যে, টাল সামলাতে না পেরে চেপে ধরে অসীমের গেঞ্জি। অসীমের মুখের গরম নিঃশ্বাস মীনাক্ষীর গালে আগুনের মত পড়ছিল। দু হাতে মীনাক্ষীর কোমর ভালো করে জড়িয়ে মীনাক্ষীর গালে একটা চুমু একে দেয় অসীম। মীনাক্ষী যত ছটফট করে অসীমের থেকে নিজেকে ছাড়াতে, অসীম ততো ওকে জাপ্টে জড়িয়ে ধরে।
আমি জানি তুমি আমার জন্য ফিল কর! নিজেকে আর কষ্ট দিও না।- মীনাক্ষীর কানে চুপিসারে বলে অসীম। বলে কানের লতিতে কামড়ে দেয় ও। মিনার সারা শরীরটা শিরশিড়িয়ে ওঠে। অসীম ইতিমধ্যেই ওর গলার দখল নিয়ে নিয়েছে, চেটে চুষে কামড়ে আদর করতে থাকে ওর গলা বেয়ে কাঁধে। ছোট ছোট চুমুতে মীনাক্ষীর গলায় কাঁধে নিজের ছাপ ছেড়ে যাচ্ছিল অসীম। ধাক্কা দিয়ে অসীমকে নিজের থেকে সরিয়ে দেয় মীনাক্ষী।

দুজনেই হাপাতে থাকে। অসীম শক্ত হাতে মীনাক্ষীর চুলের মুঠি ধরে ওকে নিজের কাছে নিয়ে এসে ওর ঠোঁটজোড়া দখলে নেয়। ওর নরম অধরটা নিজের রুক্ষ ঠোঁটজোড়ার মধ্যে নিয়ে শুস্তে থাকে অসীম।
হালকা কামড় বসায় ওর ঠোঁটে, জিভ ঢুকিয়ে দেয় ওর মুখে, সব রস লালা যেন শুষে নিতে চায় ও। চোখ দিয়ে জল বেরিয়ে আসে মিনার। কেবিনের দরজায় ওয়েটরের আওয়াজে মিনাকে ছেড়ে দেয় অসীম।
ওয়েটার খাবার রেখে চলে যেতে কান্নায় ভেঙে পরে মিনা। ওর চেয়ে ছোট একটা ছেলে এইভাবে ওকে জবরদস্তি করবে ও ভাবতেই পারেনি।অসীম মীনাক্ষীকে কাছে টেনে মাথায় হাত বোলাতে থাকে।
দেখো, আমরা দুজনেই জানি আমরা একে অপরকে চাই, তো তাহলে দূরে থেকে লাভ কি - অসীম ওকে বোঝাতে থাকে। মীনাক্ষীর মাথাটা বুকে টেনে চুপ করে বসে থাকে অসীম, মীনাক্ষী অসীমের হৃদস্পন্দন অনুভব করতে করতে শান্ত হয়। বাইকে করে মীনাক্ষীকে বাড়ির সামনে নামিয়ে দেয় ও। যাবার আগে আলতো করে মীনাক্ষীর কপালে চুমু খায় অসীম, গাল লাল হয়ে ওঠে ওর।
ঘরে ঢুকে চুলগুলোকে খোপা করে কাজে লেগে পড়ে মীনাক্ষী। আপন মনে গুনগুনিয়ে গান করতে থাকে। বহুদিন পর কারো ভালোবাসার স্পর্শ পেয়েছিল ও, আর না ভেবে এগিয়ে যাবার সিদ্ধান্ত নেয় তাই। তবে যাই বলুক, অসীম জানে একজন নারী কি চায়। অফিসের রিমি ও তো বলছিল যে অসীম ওর ক্রাশ।সেই দুর্দান্ত ছেলেটা ওর পেছনে পাগল - এটা ভেবেও ওর কেমন একটা অনুভূতি হচ্ছিলো। তবে অসীমের পাশে দাঁড়াতে গেলে ওকে ফিট তো একটু হতে হবে.. ওর নিজের কেষ্টঠাকুরটিই তো আবার খেলোয়াড় তাই য়েই রাধারাণীর ট্রেনিংর দায়িত্ব বাবুকেই নিতে হবে। মীনাক্ষী চৌধুরীকে য়েই দুদিন তরপানোর সাজা তোমায় পেতেই হবে সোনা.. উহ…। নিজের মনে এইসব ভেবে হেসে ফেলে মীনাক্ষী।
মাঝরাতে ফোনের শব্দে ঘুম ভেঙে যায়ে অসীমের।
ফোন তুলে দেখে -সেক্সি মিনা - কলিং :
….
দেখো আমি জানি তুমি একজন ফুটবলার, ঘুম টা তোমার জন্য কত জরুরি…কিন্তু একটা জিনিস তোমাকে না বলে পারছি না…(সিরিয়াস গলায় )
কি হয়েছে বলো…ততক্ষনে আসিমের ঘুম মাথায় উঠেছে.. ওর স্বপ্নসুন্দরী এতো রাতে কি বলতে চায় ওকে?
…কি হয়েছে সোনা?
দেখো আমি তোমার থেকে বয়সে বেশ খানিকটা বড়ো…মীনাক্ষীকে শেষ না করতে দিয়ে অসীম ফোনের মধ্যে প্রায় চেচিয়ে ওঠে….
তোমাকে এতো করে বোঝালাম ওটা কোনো সমস্যা নয়..
নয়ই তো…ঠান্ডা গলায় উত্তর আসে…না তোমার পাশে আমাকে একটু বুড়ি বুড়ি মনে হতেই পারে তাই আজ থেকে আমি তোমাকে আমার ট্রেনের এপয়েন্ট করলাম।
….
তুমি এটা বলার জন্য ফোন করেছিলে?
….
হ্যাঁ। চিন্তা করো না, ফ্রি তে শেখাতে হবে না, I will teach you romance instead, cool baby?.. একটু ন্যাকা ন্যাকা ভাবে জবাবটা এলো।
….
অসীম রেগে গিয়ে ফোনটা কেটে দিলো।
এদিকে আমাদের মীনাক্ষী দেবী তো ওদিকে হেসে কুটোপুটি।
আবার ক্রিঙ করে নোটিফিকেশন ঢুকলো ফোনে।
একটা নাইটি পরে সেক্সি পোসে ছবি পাঠিয়েছে মীনাক্ষী।
এটা দেখে ঘুমিয়ে যাও।টাটা।
মুহূর্তে অফলাইন হয়ে গেল ও।
….
ব্রা পানিটিতে এক অসামান্য সুন্দরী, ডবকা ম্যানা, সুগভীর নাভি, মদলোদে থাই, এ যে আমাদের মীনাক্ষী ম্যাডাম । ইঞ্চিতে ইঞ্চিতে শরীর থেকে মাদকতা ঘরে পড়ছে। অসীমের মনে হল ওই নরম বুকে মুখ ডুবিয়ে বসে থাকতে।ইচ্ছে করে অসীমকে জ্বালাতে ছবিটা পাঠিয়েছে মেয়েটা।দুই পায়ের ফাঁকের যন্তরটা আবার তালগাছের মতো হয়ে উঠেছে।একটু জুম্ করে দেখলো ওর দেওয়া চিহ্ন গুলো জ্বলজ্বল করছে মীনাক্ষীর গলায়।মেয়েটার পাগলামি দেখে হাসিও পাচ্ছে অসীমের তবে ও এক্ষণ নিশ্চিত মীনাক্ষী সোনাকে পুরো ভাবে পেতে আর বেশি অপেক্ষা করতে হবে না কারণ ম্যাডাম ভালোই গরম খেয়ে আছে

[Image: 9k.jpg]
[Image: 2Q.jpg]
[+] 8 users Like Mr. XY's post
Like Reply
#10
সুন্দর হচ্ছে

আরও একটু ডিটেইলস আসলে ভালো হতো
Like Reply
#11
wowwww great start  clps
Like Reply
#12
পরের সপ্তাহে আবার আমাদের বুবাইবাবু মাঠে এসেছে।ইতিমধ্যে অসীম আর মীনাক্ষীর সম্পর্কটাও বেশ এগিয়েছে।অসীম তার হবু সৎ ছেলেকে একটু বিশেষ নজর দেওয়ার চেষ্টা করছে। ভ্যাপসা মে মাসের বিকেলে যে হটাৎ ঝমঝমিয়ে বৃষ্টি নামবে তা কেউ ভাবতেও পারেনি। কোচিং আজ সব ছোট ছোট বাচ্চা, তাই অসীম সবাইকেই ছুটি দিয়ে দেয়। কিন্তু বুবাই বাবুর মা না আসায় তাকে তখনো বসে থাকতে হলো। বৃষ্টি থেকে বাঁচতে মাঠের পাশের ক্লাবঘরের বারান্দায় বসে অসীমদার কাছে গল্পের ঝাঁপি খুলে বসলো বুবাই।
কিছুক্ষন পর হনতদন্ত হয়ে ছুটে এলো মীনাক্ষী। পরনে সেই টি শার্ট আর স্কার্ট। চুলগুলো অগোছালো ভাবে বাধা। দূর থেকে মাকে দেখতে পেয়ে বৃষ্টির মধ্যেই দৌড়োলো বুবাই। ছেলেকে ছুটে আসতে দেখে চেচিয়ে ওঠে মীনাক্ষী আর জল কাদায় পা লেগে মুখ উল্টে পরে যায়। অসীম ছুটে ওর কাছে আসে। জল কাদা নরম মাটিতে বেশি লাগেনি মীনাক্ষীর। কিন্তু সারা গায়ে কাদা লেগে নোংরা হয়ে গেছে। হটাৎ অসীমের মাথায় একটা দুরবুদ্ধি খেলে যায়। মীনাক্ষীর পা থেকে হিল জুতোটা খুলে স্কার্টটা একটু তুলে বলে, বুবাইবাবু তোমার মায়ের তো বেশ লেগেছে, চলো ওনাকে নিয়ে যাই। বলে ছেলের সামনেই মাকে কোলে তুলে নিলো অসীম। ওরা তিনজনেই ক্লাবেঘরে আসে। নিজের কীট থেকে একটা তোয়ালে বের করে মীনাক্ষীর হাতে দেয় আর আরেকটা দিয়ে বুবাইয়ের মাথা মোছাতে শুরু করে।
অসীমকে বুবাইয়ের সাথে মিশে যেতে দেখে সত্যিই ভালো লাগে মীনাক্ষীর।
তো বুবাইবাবু মার তো পায়ে লেগেছে, একটু ট্রিটমেন্ট করতে হবে বলে অসীম pain relief spray করে মীনাক্ষীর পায়ে। যদিও অল্প ছড়ে যাওয়া ছাড়া আর কিছু হয়নি ওর, কিন্তু ছেলের সামনে ব্যাথায় কাতর হয়ে পড়ার নাটক করে মীনাক্ষী।
উঃ বাবা। কি লাগছে।
ছোট্ট বুবাই প্রায় কেঁদেই ফেলে আর কি –অসীমদা মায়ের কি হয়েছে?
কিচ্ছু না।। এক্ষুনি ঠিক হয়ে যাবে, তুমি একটু বাইরে বসে মোবাইলে গেম খেলো তো সোনা, ততক্ষন আমি তোমার মায়ের ট্রিটমেন্টটা করে ফেলি।
যা বুবাই - তোর দাদা তোর মায়ের ট্রিটমেন্টটা করুক ততক্ষন। মীনাক্ষী একটু ঠোনা মেরে বললো।
বুবাই ঘর থেকে বেড়িয়ে যেতে চেঞ্জ রুমের দরজা বন্ধ করে দিলো অসীম।

আমার খুউউউব ব্যাথা করছে গো। - বলে ফিক করে হেসে দিলো মীনাক্ষী। সারা জামা কাপড়ে, মুখে চোখে কাদা মাখামাখি, ভিজে জামার ভেতর দিয়ে ব্রা স্পষ্ট বোঝা যাচ্ছে, ভেজা চুলে মীনাক্ষীকে বড় যৌনদ্দীপক লাগছে। অসীম জামা খুলে এগিয়ে এলো। লোহার মতো তাগারাই চেহারা, সিক্স প্যাকস, বাইসেপ্স ফুলিয়ে অসীম তার প্রিয় মাগীটাকে কোলে তুলে নিলো আবার। মীনাক্ষীর ঠোঁটে ঠোঁট ডুবিয়ে অধরসুধা পান করতে লাগলো। মীনাক্ষীকে বেঞ্চের ওপর শুইয়ে দিলো অসীম।অবাক বিস্ময়ে অসীমের দিকে তাকিয়েছিল মিনা।হাত বাড়িয়ে ভেজা টি শার্টটা অসীম খুলে নেয়, কালো ব্রায়ে ঢাকা দুধদুটো উন্মুক্ত হয়ে যায়, স্বাভাবিক মেয়েলি লজ্জায় দুহাত দিয়ে বুকটা আড়াল করার চেষ্টা করে মীনাক্ষী। অসীমের দু পায়ের ফাঁকের বাড়াটা বড় হতে হতে তাবুর আকার ধারণ করেছে। এক ঝটকায়ে
মীনাক্ষীর হাত দুটো দুই দিকে সরিয়ে ওর বুকের উপর ঝাঁপিয়ে পড়ে অসীম। মীনাক্ষীর বক্ষ বিভাজিকায় মুখ ডুবিয়ে তার ঘামে ভেজা গন্ধ আর বুকের নরম স্পর্শ অনুভব করতে থাকে। ব্রায়ের উপর দিয়েই ওই নরম স্তনের উপর আলতো করে কামড়াতে থাকে। প্রচন্ড সুখে মীনাক্ষী পাঠা কাটার মত ছটফট করতে থাকে।নিজের স্বপ্নসুন্দরীকে নিজের নিচে দেখে অসীমের মধ্যের জানোয়ারটা বেরিয়ে আসে, মীনাক্ষীকে ঘাড় ধরে তুলে ব্রা ছিঁড়ে ফেলে দেয়, একহাতে ওর একটা স্তন হাতের মধ্যে নিয়ে ময়দা মাখার মতো চটকাতে থাকে, অন্য হাত ঢুকিয়ে দেয় মিনিক্ষীর স্কার্টর মধ্যে। প্যান্টির ভেতর দিয়ে হাত রাখে ওর গুদে,নিজের দুটি আঙ্গুল ঢুকিয়ে দেয় ওর গুদের ফুটোয়, আর আড়াআড়ি চালনা করতে থাকে। প্রচন্ড সুখে মীনাক্ষীর মুখ থেকে তীব্র শীৎকার বেরিয়ে আসে। মায়ের আর্তনাদ শুনে বুবাই দরজা ধাক্কা দিতে থাকে –মা মা কি হয়েছে?
মীনাক্ষীর মুখ চেপে ধরে আশিক নিজেকে সামলে গলা খাঁকড়ে জবাব dey– কিছু না বাবা। মলম লাগাচ্ছি তো, তাই একটু লেগেছে।
আমি মার কাছে যাবো, প্লিজ দরজা খোলো — বুবাই কাঁদো কাঁদো গলায় বলে।
ছেলের গলা শুনে মীনাক্ষীর মধ্যে মাতৃভাব প্রবল হয়ে উঠেছিল –অসীমের হাত কোনো রকমে ছাড়িয়ে হাঁপাতে হাঁপাতে বলে – আসছি সোনা।
আমাকে গরম করে এভাবে চলে যেতে পারো না তুমি – মীনাক্ষী নিজের কাপড় জামা তুলে নিতে যাবে, হ্যাঁচকা টানে মীনাক্ষীকে নিজের বুকের ওপর ফেলে বলে অসীম।
ছাড়ো। আমি যাবো আমার ছেলের কাছে।…
আমাকে শান্ত না করে তো একদমই না…মীনাক্ষীর গালদুটো জোরে টিপে দিয়ে বলে অসীম।
অসীমের সাথে মীনাক্ষী গায়ের জোরে পারবে না বুঝতে পেরে নরম গলায় বলে – আজ ছেড়ে দাও, প্লিজ।বুবাই কি ভাবছে।
অসীম জানে মীনাক্ষীকে জোর করে একদিন তো পেতে পারে কিন্তু ওকে সারাজীবনের জন্য নিজের মাগি করে রাখতে পারবে না।কিন্তু য়েই অবস্থায় ওকে ছেড়ে দেওয়া অসীমের পক্ষে সম্ভবও নয়।
বেশ। যাও। তবে আমাকে ঠান্ডা করে।— নিজের বাঁড়ার দিকে দেখিয়ে হিমশিতল কণ্ঠে বললো অসীম।
মীনাক্ষী তৎক্ষণাৎ হাঁটু গেঁড়ে ওর সামনে বসে বাঁশের মতো লম্বা বাঁড়াটা নিজের মুখে নিয়ে নিলো।
ললিপের মতো ধোনের মুন্ডিটা জিভ দিয়ে আড়াআড়ি চুষতে লাগলো। মীনাক্ষীর ঠোঁট আর জিভের ছোয়ায় অসীমের বাঁড়া আরো টাটিয়ে গিয়ে মীনাক্ষীর মুখের ভেতর ধাক্কা দিতে লাগলো।অসহ্য সুখে অসীম মীনাক্ষীর চুলের মুঠি ধরে ওর মাথাটা নিজের বাঁড়ার মুখে সেটে দিয়ে কোমর আগু পিছু করতে লাগলো।মীনাক্ষীর গলার ভেতরে অসীমের বাঁড়া ওর কণ্ঠণালীতে ধাক্কা মারছিলো, ওর শ্বাস
আটকে আসছিলো, নিজের সমস্ত শক্তি দিয়ে
নিজের মাথা সরানোর চেষ্টা করতে লাগলো কিন্তু অসীম আরো শক্ত করে মীনাক্ষীর মাথা চেপে ধরে থাকলো।মীনাক্ষীর মুখ থেকে ছন্দবদ্ধ সুরে যেন গোঙানী বেরিয়ে আসছিলো। প্রায় দোষ মিনিট এভাবে চলার পর অসীম মীনাক্ষীর মুখের ভেতর ওর থকথকে সাদা ঘন বীর্যপাত করে ও মীনাক্ষীর মুখে বাঁড়া চেপে রেখে সমস্ত বীর্য গিলে ফেলতে বাধ্য করে।
জানোয়ার।– প্রচন্ড রেগে গিয়ে মীনাক্ষী উঠে নিজের জামা গায়ে গলিয়ে নিয়ে দরজা খোলে ও ছেলের হাত ধরে বেরিয়ে যায়।
অসীম তখনো নগ্ন হয়ে বসে ছিল ওখানে আর মীনাক্ষীর চলে যাওয়ার দিকে তাকিয়েছিল।তাড়াহুড়োই মীনাক্ষী ওর ব্রা ফেলে চলে গেছিলো, অসীম ওটা মাটি থেকে কুড়িয়ে নিয়ে বাঁড়ার গায়ে লেগে থাকা মাল ওই ব্রায়ে মুছে নিলো আর মুখের কাছে এনে ওতে লেগে থাকা মীনাক্ষীর ঘামের গন্ধ প্রাণ ভোরে শুঁকে নিয়ে বললো- মাগি.. তোর পেটে আমার বাচ্চা না দেওয়া অবধি আমার শান্তি নেই।…..
[+] 9 users Like Mr. XY's post
Like Reply
#13
অসাধারণ
Like Reply
#14
Please suggest some plot to carry forward the story
Like Reply
#15
Gurte niye jawa
Football match dekhte niye jawa..
Champion howar por biye krar jnne propose kra..
Flat kina...ring,har gift kra..
Sare dewa
Like Reply
#16
অসাধারণ, চালিয়ে যান সাথে আছি
Like Reply
#17
(06-05-2024, 10:10 PM)Mr. XY Wrote: Please suggest some plot to carry forward the story

 Ekta notun prem asche jibone ar edike cheler proti daitto o ache ei jinista rakhben golpe. Ar erpor na cheyeo minakshi er match dekhte asha, khelar kono ekta ghotona nie dujoner baji dhore sei baji te here gie dressing room ba team hotel e Kora chodon. Bubai ke baba dakte sekhano egulo korun age
Like Reply
#18
Darun Update
Like Reply
#19
Jompesh update... Mina r modhye r ektu magi magi vab r sex ta enjoy korte pare
Like Reply
#20
Amazing
Like Reply




Users browsing this thread: 2 Guest(s)